চুদে ভুদা ফাটিয়ে দে – Bangla Choti Kahani

আমি চুদনবাজ রেদওয়ান গ্রামের বাড়ি বরিশাল থাকি উত্তরার ১৩ নাম্বার সেক্টরে। Bangla Choti 2016 – আমার বন্ধু সাকিল তার কলেজের বান্ধবী রুমকির সাথে মোবাইলে প্রেম করিয়ে দিল। প্রায় দুই মাস যাবত মোবাইলে ডিজিটাল চুদাচুদি করছি আর মাল খেঁচে সময় নষ্ট করছি। গত সপ্তাহে বন্ধু সাকিল বল্ল রুমকি কে এক ছেলের সাথে রিকসায় গুরা গুড়ি করতে দেখেছে। আমি রুমকি ফোন করে দেখি মোবাইল অফ, মাথার তার ছিঁড়ে গেল আমার, কল করতে করতে প্রায় এক ঘণ্টা পর দেখি ফোন খুলেছে- কলটা রিসিভ করেই বল্ল এখন ব্যস্ত আছি রাতে কল দাও। রাতে ফোন করে সুন্দর করে বল্লাম আমি মোবাইলে চুদাচুদি না করে সরাসরি চুদতে চাই। কথা শুনে রুমকি হেসে বল্ল কোথায় নিয়ে চুদবে আমাকে?

আমি বল্লাম সাকিল ভাইয়ের এলাকায় অনেক পার্ক আছে যেকোন একটি পার্কে নিয়ে চুদব। আমার কথা শুনে রুমকি বল্ল ঠিক আছে কাল সকালে কলেজের সামনে গাড়ি নিয়ে রেডি থেক তারপর যেখানে খুশি সেখানে নিয়ে যেভাবে খুশি সেভাবে চুদে ভুদা ফাটিয়ে দিও। একথা শুনে আমি মহা খুশী, তারপর রুমকি বল্ল জানু এখন কল রাখি শরীর খুব খারাপ লাগছে। আমি বল্লাম ঠিক আছে কাল সকালে কলেজের সামনে আমি গাড়ি নিয়ে রেডি থাকব। তারপর সাকিল কে কল করে বল্লাম বন্দু তুমার এলাকার কোন পার্ক এখন চুদার জন্য সেফ। বন্দু বলল অনেক জায়গা আছে তবে এই মুহূর্তে পুস্পদাম নামে একটি চুদন স্পট আছে যেখানে অল্প খরচে কাজ সারতে পারবি কিন্তু আমাদের বোর্ড বাজার থেকে অনেক দূরে গত মাসে সারিকা কে নিয়ে গিয়েছিলাম, সারাদিনের জন্য গাড়ি বাড়া করবি যেহেতু চলে যা উখানেই তদের দুই জনকে কেউ চিনবে না খুব মজা হবে। আমি বল্লাম ঠিক আছে বন্দু যেহেতু জায়গাটা আমি চিনি না তুই গেলে খুব ভাল হবে। তারপর সকাল বেলা প্রাইভেট কার ভাঁড়া করে রুমকির কলেজের সামনে চলে গেলাম। আমাকে দেখেই বল্ল তারাতারি গাড়িতে উঠ কেউ দেখেফেলবে, গাড়িতে উঠেই আমাকে কিস করতে শুরু করল। আমিও বসে থাকার পাত্র নই। আমিও জড়িয়ে ধরে কিস করতে ওর সর্ট কামিজের ব্রা কাছে হাত নিতেই ও কিছুটা লজ্জা পেয়ে বলল দুষ্টু। বলেই কিস বসালো গালে। আমিও ব্রা নিচে হাত দিয়ে ওর সুডৌল শক্ত দুধ টিপতে টিপতে এক পর্যায়ে ওর জিন্সের প্যান্টের নিচে প্যান্টির নিচ দিয়ে ওর কচি গুদে আঙ্গুল বসিয়ে দিয়ে ওর কমলার কোয়ার মত ঠোঁট চোসতেছি। দুজনেই কামের তাড়নায় অস্থির।

https://banglachotigolpo.net/category/bangla-panu-golpo/

চলে এসেছি পার্কের সামনে এরই মধ্য বন্দু সাকিল পিছন থেকে কাশি দিল। সাকিল কে বল্লাম ভাই তারা তারি নিরাপদে চোদাচুদি করার জায়গাতে নিয়া যা । বন্ধু সাকিল দেরি না করে আমাদের একটি রুমে কাছে নিয়ে গেল, বল্ল এখানে সব ব্যবস্থা আছে। সাকিল আমাদের এখানে দিয়ে চলে গেল। দরজা আটকিয়ে আমি আর দেরী করলাম না, রুমকিকে জাপটে ধরে বিছানায় নিয়ে গেলাম ও উলঙ্গ করে ফেললাম। ওর সৌন্দর্যময় স্তন ও কচি পরিস্কার ভোদা আমাকে পাগল করে ফেললো। প্রথম দুধ ও ভোদা একসাথে দেখছি তাও আবার এ যুগের আধুনিক মেয়ের। আমি লোভ সইতে না পেরে ওর কচি গুদের লাল জায়গাটায় আমার মুখ বসিয়ে চোষতে লাগলাম। আমি চুষতেছি, ও মোচড়িয়ে উঠছে। কখনো ঠোঁট চুষতেছি, কখনো আবার দুধের খয়েরী বোঁটা। এভাবে মিনিট কয়েক চুসতেছি, ও সুখে কাতরাচ্ছে, মোচড়িয়ে কোঁকড়িয়ে উঠছে। ওহ ওহ আং আঃ গড গড প্লিজ ফক মি ফক মি বলে অনুরোধ করতে লাগলো। আমি বসেওকে চিত করে শোয়ালাম। দু পা দুই দিকেকেলিয়ে ওর থাই ফাঁক করলাম। আমার সোনা বাবা রেগে ফুলে টনটন করছে। আমি ওর কচি গুদে মুখে সোনার মুন্ডিটা সেট করলাম। কচি টাইট গুদ, কিছুতেই ঢুকতে চাইছে না ধোন। অনেক কষ্টে আস্তে আস্তে ধোনের মুন্ডি ওর টাইট ভোদায় ঢুকাতেই রুমকি ওঃ আঃ আঃ ইসঃ ওস গড এসব বলে চিত্কার শুরু করল। কিছু ঠাপ দিতে দিতে পুরো ধোনটা ওর যোনি পর্দা ফাটিয়ে ভোদায় ঢুকালাম। ও লাফিয়ে উঠছে, আমি ঠাপ দিতে লাগলাম। রুমকি ওঃ আঃ ইস ইস এ্যাঃ ওঃ ইস গড মাম এসব বলে চিত্কার করছে। আমি ক্রমশই ঠাপের গতি বাড়াতে থাকলাম। ও শুধু কোঁকড়াচ্ছে মোচড়াচ্ছে। ওর কচি গুদের যোনী পর্দা ফেটে রক্ত

বের হচ্ছিল। রক্তে আমার ধোন লাল হয়ে গেছে। ওর ব্যাগ থেকে টিস্যু পেপার বের করে রক্ত মুছে দিচ্ছি। সাথে ওর কচি দুধে কখনো মুখ লাগাচ্ছি, কখনো টিপতে টিপতে ঠাপাচ্ছি। ও আমার মাথা টেনে নিয়ে আমার ঠোঁট কামড়ে ধরছে। আমাকে বুকের সাথে পিষে ফেলতে চাইছে জড়িয়ে ধরে। আমিও প্রথম কোন মেয়েকে চুদছি আর ও কোন ছেলের সাথে প্রথম চোদা দিচ্ছে, যে ছেলেটির সাথে চুদাচুদি করতে গিয়েছিল ঐ ছেলেটির ধন খাড়া হয়নি তাই আজ আমাকে যেভাবে খুশী সে ভাবে চুদার অনুমতি দিয়েছে। চটি৬৯ এর বাংলা গল্পে পড়েছি ও ব্লু ফিল্মে দেখেছি নায়ক নায়িকাকে কোলে উঠিয়ে চোদছে। আমি এখন কোলে তুলে চুদবো ঠিক করলাম। সোনাটা গুদ থেকে খুললাম। ও এতক্ষনে দুইবার মাল ছেড়েছে। টিস্যু পেপার দিয়ে ভোদার রক্ত ও মাল মুছতেছি। মনটা চাইছে ওর গুদটা আরেকটু চুষতে। এত সুন্দর গুদ না চুষে কোন পুরুষ ঠিক থাকতে পারবে না। কিন্তু ধোন বাবাজী লাফাচ্ছে অন্দর মহলে প্রবেশ করার জন্য। আমার গলাটা ধরে ওকে পা দুটো আমার মাজার সাথে আটকে ওকে ঠাপাতে লাগলাম। আঃ ইঃ উস ইস আঃ আঃ আঃ আঃ ইঃ ইঃ ইঃ ইঃ ইঃ এ্যাঃএ্যাঃ এ্যাঃ এ্যাঃ এসব আওয়াজ করছে। ওহ জ্বলে যাচ্ছে, আস্তে সোনা আস্তে, সুখ এইতো সুখ, আস্তে দাও! ওর পুরো ঝোঁকআমার শরীরে। আমি আমার দেহের সাথে ওকে মিশিয়ে রেখে চুদন সুখে বিভোর। আহঃ, চোদনে এত সুখ আগে জানতাম না। তোমাকে এই বুক থেকে কখনো যেতে দিবো না। তুমি আমার, তুমি খুব ভাল চুদতে পারো। তুমি খুব ভাল চোদন মাষ্টার। চোদার তালে তালে এসব বলছে ও। আরো বললো, লাভার তুমি আমাকে এভাবে চোদার জন্য আমাকে ধরে রাখো তোমার বুকনীড এভরিডে ইউর ফকিং। মামীর ভোদার মাংস বেশ পুরু এবং সফট mami choti golpo

এসব বলার পর এখন আমার মাল ফেলার সময় হয়েছে। রুমকি হা করে বল্ল দাও আমার মুখের ভেতর সব মাল ডেলে দাও,কথা শুনে আমিও ওর বলিউড মার্কা মুখের ভেতর ধন ডুকিয়ে সব মাল ঢাললাম। এবার পরিস্কার হয়ে দুজনে ঘর থেকে বেরিয়ে বাহিরে অপেক্ষারত দালালকে এক হাজার টাকা ধরিয়ে দিয়ে গাড়ীতে উঠব এমন সময় বন্ধু সাকিল বল্ল চুদাচুদির ভিডিও অনেক মজার হয়েছে। রুমকি এ কথা শুনে সাকিল ভাই ভিডিও টি ডিলিট করে দিন প্লিস, বন্ধু সাকিল হেঁসে বল্ল ৫ লাখ টাকা লাগবে আর না হলে এক মাস যেখানে বলব সেখানে এসে পরবে গ্রাহকদিয়ে চুদিয়ে টাকা উসুল করব। আমি রেগে গিয়ে বল্লাম সাকিল তুই না আমার আর রুমকির কাছের বন্ধু এই কাজ করতে পারলি? সাকিল বল্ল এসব কথায় কাজ হবে না। আমি বল্লাম আমার এত টাকা নেই তুই যা খুশী তা কর। রুমকি কেঁদে সাকিল কে বল্ল তুই আমাকে চুদে দে কিন্তু আমাকে সানিলিওনি তৈরি করিস না প্লিস।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading