Bangla new choti golpo বউয়ের পারমিশনে ভাবীকে নিয়ে থ্রিসাম চোদাচুদি

Bangla new choti golpo রবির বউ সুতপা। choti golpo new রবির আর সুতপার বিয়ে হয় সাড়ে চার বছর আগে। choti club বিয়ের ছয় মাস পর রবির আর সুতপার একটা মেয়ে হয়, নাম তুলি। banglachoti69

তুলি এখন ইংলিশ মিডিয়ামে ক্লাস থ্রিতে পড়ছে। রকির বউ মীরা।

রকির সাথে মীরা বিবাহিত জীবনে আবধ্য হয় দুই বছর আগে। রকি যখন বিদেশ থেকে দেশে ফিরলো তখন রবি রকিকে বিয়ে করানোর জনায তাড়া দেয়। রকি আর মীরা এখন কোন সন্তান নেই নি।

এবার দুইভাইয়ের নিজস্ব বাড়ির কথা বলা যাক। নিচে ড্রইং, ড্রাইনিং, রান্নাঘর, লিভংরুম, দুইবেড আর একটা জেনারেল বথরুম একটা এট্রার্ড বথরুম। এট্টার্ড বাথরুমের রুমে তুলি থাকে।

উপরে সিড়ি দিয়ে উঠতেই প্রথমেই ঠাকুরঘর, দুইবেড প্রত্যেক বেডে এট্রার্ড বাথরুম। উপরে ছাদ।

Bangla new choti golpo bangla chotigolpo বাসমতী – 8 by Anuradha Sinha Roy
প্রত্যেকে সমান কাজ করে কেউ ঠাকুরঘরেরর কাজ করলে, কেউ রান্নাঘরে কাজ করে। সব মিলিয়ে সুতপা মীরা মিলে ঝুলে সংসারের কাজ করছে। কারণ ঘরের কোন কাজের লোক বা দারোয়ান নেই তাই। Bangla new choti golpo

রবি সকাল এগারোটায় বের হয় সন্ধ্যা সাতটায় বাড়ি ফিরে। রবি সকালবেলা আররেকটা কাজ করে তুলিকে স্কুলে নিয়ে যায় আর স্কুল ভ্যানে করে তুলি দুপুরে স্কুল থেকে আসে। রবি তুলিকে স্কুলে দিয়ে বাড়ি ফিরার সময় যেকোন একদিন সপ্তাহিক বাজার নিয়ে আসে। কারণ রবি বন্ধের দিন একটু বেলা করে ঘুম থেকে উঠে তাই।

Bangla new choti golpo
Bangla new choti golpo

প্রত্যেক দিনের মত আজও রবি সন্ধ্যার সময় বাড়ি ফিরে গেইটের মুখে দাড়িয়ে কলিংবেল বাজাতে লাগলো। সুতপা রান্নাঘরের কাজ করছিল। মীরা রকির সাথে ভিডিও কলে কথা বলছে। ইরা পূজো দিচ্ছে। তুলি নিজের রুমে পড়ালেখা করছে। দুইবার কলিংবেল বাজাতে সুতপা বুঝতে পারলো রবি চলে এসেছে। Bangla new choti golpo

সুতপা: তুলি, তুলি মা আমার দরজাটা খুলে দেখতো মনে হয় তোর বাবা এসেছে।
তুলি: আসছি মা।
বলে তুলি দরজা খুলে দেখলো বাবা মানে রবি গেইটের বাইরে দাড়িয়ে আছে। রবিকে দেখে তুলি দৌড়ে চাবি নিয়ে গেইটেরর তালা খুলে রবির কোলে উঠে পরলো। রবি তুলির সাথে দুষ্টামি করতে লাগলো।
রবি: মা কোথায়?
তুলি: মা রান্নাঘরে কাজ করছে।
রবি: তোর ছোট কাকি কোথায় রে?
তুলি: ছোট কাকি পূজো দিচ্ছে।
রবি: ঠিকাচ্ছে। যা মা পড়তে যা। বাবা অনেক ক্লান্ত।
তুলি: ঠিকাচ্ছে। Bangla new choti golpo

বলে কোল থেকে নেমে পড়তে গেল। রবি গেইটে তালা দিয়ে দরজা লগ করে রান্নাঘরে গেল। সুতপা আজ একটা লাল নাইটি পরে আছে। রবি কিছু না বলে সিড়ি দিয়ে উপরে উঠতেই ঠাকুরঘরে চোখ পরলো। মীরা গামছা পরে পূজো দিচ্ছে। মীরার মাই পাছা সব গামছার উপরে ভেসে উঠেছে। এই দেখে রবির বাড়া দাড়িয়ে গেল। রবি নিজের রুমে না গিয়ে সোজা নিচে নেমে সুতপাকে জল খাবার দিতে বলে বাথরুমে ঢুকে গেল। রবি বাড়ার উপর জল দিয়েও শান্ত করতে পারছে না। রবি বাথরুম থেকে বের হয়ে রান্নাঘরে গেল।

রবি দেখলো সুতপা একটু ঝুকে নুডুস রান্না করছে। রবি পিছন ধেকে জড়িয়ে ধরে সুতপাকে আদর করছে। রবির বাড়া সুতপার নাইটির নরম মাংস দুই রাণের মাঝখান স্থলে ঘসা খেতে লাগলো। সুতপা বুঝলো রবি কি চাই?
সুতপা: জান আমার একটু ওয়েট করো আর মাত্র কিছুক্ষণ তারপর তুমি আমাকে সারা রাত আদর করতে পারবে।

আমি মানা করবো না। Bangla Choti Daily গার্লফ্রেন্ড এর বান্ধবী নাজিয়াকে চোদার গল্প
রবি: সোনা আমি এখনিই তোমাকে আদর করবো। Bangla new choti golpo
সুতপা: আচ্ছা ঠিকাচ্ছে তবে চোষা পর্যন্ত। বাকিটুকু রাতে। এখন যদি তুমি আমাকে চোদা শুরু করো না তবে সেই চুদা কবে থামবে তা ভগবান আরে তুমি জানো। আমি জানি না।
রবি: তুমি কি বুঝাতে চাইছো।

Choda chudir golpo
সুতপা: তুমি যেভাবে আমায় চুদে আমার আগুন নেভাও তাতেই আমার শান্তি। আর হ্যাঁ পিল তো শেষ কি হবে?
রবি: কোন চিন্তা নেই আমি নিয়ে এসেছি।
রবি পকেট থেকে পিলের প্যাকেট টা বের করে সুতপার মাইয়ের উপর রাখলো। সুতপা ঘুরে রবিকে নুডুস খেতে দিয়ে রবি ঠাটানো বাড়ার উপর হাত দিয়ে ঘসতে লাগলো। রবি নুডুস খেয়ে মজা পাচ্ছে না। bandhobi ke chodar golpo
রবি: সুতপা নুডুসে তো লবণ দাওনি। খাবো কি করে।
সুতপা: হ্যাঁ। আমি চাই তুমি আমার ফ্যাদ নুডুসে মেখে লবণের স্বাদটা নাও। আর আমি তোর ফ্যাদ নিয়ে আমার নুডুসের লবণের স্বাদটা নিই।

সুতপা হাটু ভাজ করে বসে রবির প্যান্টের চেইন খুলে ঠাটানো বাড়াটা বের করে হাতে নিলো। সুতপা কয়েবার বাড়া পিচ্ছল করে নিল। সুতপা বাড়ায় থুতু দিয়ে চোষা শুরু করলো। রবি বাটিটা রেখে সুতপার মাথা ধরলো। সুতপা বাড়া চুষেই চললো। বিশ মিনিট পর।
রবি: আহহহ আহহহহ আহহহ আআহহহহ উফফ ইশ ইশহহ ইশহহহ ইশহ সোননননননননননা আআহহহ আহহহ আহহ হহহ আহহহহ আহহহ সুতপা আমার এখনিই ফ্যাদ বের হবে। Bangla new choti golpo
সুতপা বাড়া থেকে মুখটা বের করলো।
সুতপা: জান কিছুক্ষণ আটকে রাখো। আর আমাকে নুডুসের বাটিটা দাও।

রবি সুতপার হাতে নুডুসের বাটিটা দিলো। সুতপা নুডুসের বাটি মাটিতে রেখে আবার বাড়াটা মুখে নিয়ে নিল। রবি আহহহ আহহহহ আহহহ আআহহহহ উফফ ইশ ইশহহ ইশহহহ ইশহ আআহহহ আহহহ আহহ হহহ আহহহহ আহহহ করে ঘন ফ্যাদ মুখে ঢেলে দিলো। সুতপা কিছু ফ্যাদ খেলো আর কিছু ফ্যাদ নুডুসের সাথে মিশাতে লাগলো। সুতপা রবি প্যান্টের চেইন মেরে দাড়িয়ে গেল।

Bou er bandhobi chodar golpo গোপনে বন্ধুর বৌয়ের মাং মারলাম bondhur bou sex
রবি নুডুসের বাটিটা মাটিতে রেখে নাইটির ভিতরে মুখ ঢুকিয়ে জিহ্বা দিয়ে গুদ চুষতে লাগলো। রবি গুদে জিহ্বা বাজাতেই সুতপা কেঁপে উঠলো। রবি জিহ্বা দিয়ে গুদের ভিতরে চুষতে লাগলো। সুতপা আহহহ আহহ আহহ আহহহ আহহহ উম্ম উম্মমম্মম্মহহহ্মম্ম উম্মম্মম উম্মম্মম্মম্মম্মম্মম্ম আআহহহহহহহহহহহ উফফফফ উফফফ ইশহহহ ইশহ আআহহহ আহহহ আহহহ আহহ আহহ আহহহ আহহহ তরে আওয়াজ করতে লাগলো। Bangla new choti golpo

সুতপা কিছুক্ষণ পর ফ্যাদ ছেড়ে ক্লান্ত হয়ে পরলো। রবি ফ্যাদগুলো নুডুসে মাখতে লাগলো। সুতপা নিজের নাইটি ঠিক করতে লাগলো। দুইজনে ড্রইং রুমে বসে টিভি দেখে নুডুস খেতে লাগলো। খাওয়া শেষ হতেই মীরা এসে পরলো। রবি তুলিকে দেখতে গেল। সুতপা মীরা গল্প করতে লাগলো।

রাতে খাওয়া দাওয়া করে রবি নিজের রুমে চলে গেল। সুতপা তুলিকে ঘুমাতে নিয়ে গেল। মীরা এটো বাসন ধুতে লাগলো। রবি পেন্ট শার্ট খুলে লেংট্যা হয়ে শুয়ে বাড়া নাড়াতে লাগলো। মীরা নিজের রুমে দরজা বন্ধ করে দিলো। সুতপা রুমে এসে রবির বাড়া নাড়া দেখে নাইটি খুলে একদিকে ছুড়ে মারলো। রবি উঠে সুতপাকে জানালায় ঠেসে মাই দুটো চুষতে লাগলো। রবি মাই চুষাতে সুতপা রস ছেড়ে দিলো। সুতপা রবির বাড়া হাতে নিয়ে টানে বড় করতে লাগলো।

রবি সুতপাকে ঘুরিয়ে কাঁত করে ঠাটানো ১০ ইঞ্চি বাড়া সুতপা গুদে ঢুকিয়ে ঠাপতে লাগলো। সুতপা জানে রবি ঠাপ যে খাবে সে রবির ফ্যান হয়ে যাবে। রবি মুখটা এগিয়ে সুতপা ঠোঁটে কিস করতে লাগলো। আর মাই দুটো টিপতে লাগলো। দশ মিনিট পর রবি সুতপাকে ঘুরিয়ে কোলে তুলো। সুপতা রবির কোমরে দুই পা দিয়ে জড়িয়ে ধরলো। রবি সুতপার পাছায় দুই হাত ধরে উঠাবসা করতে লাগলো। রবি সুতপার বুকে মুখ দিয়ে ঘসা দিতে লাগলো। রবি সুতপাকে উঠাবসা করাতেই সুতপার মাই দুটো লাফাতে লাগলো।

সুতপা আর সজ্জো করতে না পেরে আআআহহহহ আহহহহ আআহ আহহহহ আহহহ চীৎতকার করতে লাগলো।সুতপার চীৎতকারে সারা রুম মাথায় করতে লাগলো। Bangla new choti golpo

Bou bodol kore choda chudi
রবির এমন ঠাপে সুতপা শরীরটা হেলে দিলো। সুতপা শরীরটা হেলে দিতেই চোখ পরলো দরজায়। দরজায় কেউ উকি দিচ্ছে। সুতপা কপাড়ের হ্যাঙ্গার থেকে সাদা চাদর নিয়ে ঢেকে রবির পিঠে গিট দিলো।
রবি: কি হলো!
সুতপা: (রবির কানে ফিসফিস করে বললো) কেউ জেন আমাদের উকি দিচ্ছে।
রবি: কে দিবে বলোতো।
সুতপা: জানি না।
রবি: বাড়িতে শুধু তুলি আর মীরা আছে।
সুতপা: তুলিকে তো আমি ঘুম পারিয়ে এসেছি। ওতো জাগবে না। তবে কি মীরা? চলো রুমের তলাশি করে দেখে আসি।
রবি: এই অবস্থায়। কাপড় পরে চলো।
সুতপা: না এই অবস্থায় যাবো। কোন সমস্যা হবে না। তুমি কিন্তু চুপিচচুপি পায়ে সামনের দিকে লক্ষ্য রাখবে আমি পিছনে।
রবি: ঠিকাচ্ছে। Bangla new choti golpo

রবি চুপি চুপি পায়ে সুতপাকে কোলে নিয়ে বেরিয়ে গেল। রবি সামনে এগিয়ে যাচ্ছে। হঠ্যাৎ মীরার রুম পার হতেই সুতপার চোখ পরলো মীরার রুমে। সুতপা রবিকে থামিয়ে মুখ ঘুরিয়ে মীরার রুমে উকি দিলো। সুতপা রবি দেখলো মীরার রুমে মীরা পর্ণ দেখছে। তাদের সন্দেহ আরো বেরে গেল। তবে তাদের কে উকি দিতে পারে। রবি আবার চলা শুরু করলো।

রবি সিড়ি দিয়ে নামার সময় বাড়া নাচনে সুতপার গুদে ঠাপ খেতে লাগলো। সুতপা আবার উওেজিত হয়ে পরলো। নিচে নেমে সব রুম তলাশি করলো কিন্তু কেউ নেই। রবি সুতপার সন্দেহের তালিকায় পরলো মীরা। রবি সুতপা বুঝতে পারলো মীরা লুকিয়ে তাদের সেক্স করা দেখছে। সুতপা উঠার সময় ফ্রিজ থেকে চকলেট কেডবেরি সব নিলো।

এদিকে মীরার অবস্থা খুব খারাপ। মীরা তিনবার অর্গাজম করে শুয়ে পরলো। কোথায় তার মেক্সি সে নিজেও জানে না।

রবি নিজের রুমে আসতেই সুতপা রবির পিঠ থেকে চাদর পরে গেল। রবি সুতপাকে বিছানায় শুয়ে দিয়ে সুতপাকে ঠাপতে লাগলো আর মাই চুষে কামড়াতে লাগলো। রবি ঠাপে সুতপা রস খসে দিলো। রবি তবুও ঠাপ থামাই নি। রবি ঠাপ দিতেই লাগলো। আর সুতপা আআআহহহহ আহহহহ আআহহহ করে চীৎকার করতে লাগলো। সুতপা গুদের জল ছেড়ে দিতেই রবি বাড়াটা বের করলো আর সারা বিছানা সুতাপার জলে ভিজে গেল। সুতপার জল ছাড়া শেষ হলে আবার বাড়া ঢুকিয়ে চুদতে লাগলো।

ma chele choti golpo
পরপর তিনবার সুতপা জল ছারলো। সুতপা কিছুক্ষণ পরপর রস খসতে লাগলো। আরো দুইঘন্টা পরে সুতপা রবি গরম বীর্য গুদে অনুভব করতে লাগলো। রবি শেষে এমন ঠাপ দিতে লাগলো যেন সুতপা রবির মাথা চেপে ধরলো। রবি হর হর করে সব ফ্যাদ সুতপার গুদে ঢেলে মাইয়ের উপর শুয়ে পরলো। রবি সুতপার গুদ থেকে বাড়া বের করতে রবির বাড়ায় সুতপার সব রস লেগে আছে।

সুতপা রবিকে কেডবেরি খাবাতে লাগলো। রবি আবার উঠে সুতপাকে ঘুরিয়ে কুকুরের মত বসিয়ে সুতপার পাছায় চকলেট লাগিয়ে মুখ দিয়ে চেটে দিতে লগলো। চাটা শেষ করে রবি সুতপার কোমর ধরে বাড়াটে পাছায় ঢুকিয়ে দিতেই সুতপা চীৎকার করে বললো সুতপা: ওরররররররররররে মাগো ওররররররররে বাবা গো! রবি আর আমি পারছি না তুমি প্লিজ বাড়াটা বের করে নাও।

তোমার পায়ে পরি জান। Bangla new choti golpo
রবি: সোনা একটু সজ্জো করো তারপর ঠিক হয়ে যাবে।

এই বলে রবি ঠাপ দিতে লাগলো। রবি ঠাপ খেয়ে সুতপা চোখের নেত্র উল্টে ফেলো। সুতপা অবশেষে রবি ঠাপ করতে লাগলো। আড়াই ঘন্টা পর রবি সুতপার পাছায় গরম বীর্য ঢেলে ক্লান্ত হয়ে পরলো। রবি ঘড়ির দিকে তাকাতে দেখলো পাঁচটা বাজতে আরো দশ মিনিট আছে। সুতপা মনে মনে রবির প্রশংসা করতে লাগলো।

সুতপা: রবি আমার জন্য এক গ্লাস জল নিয়ে আসতে পারবে। তোমার চুদা খেয়ে আমার গুদ থেতলে গেছে আর পাছায় প্রচন্ড ব্যাথা করছে।

রবি নিচে গিয়ে জলের বোতলটা নিয়ে আসলো। রবি রুমে ঢুকতেই দেখলো সুতপা কুড়িয়ে কুড়িয়ে হেটে পিল নিচ্ছে। রবি দেখে সুতপাকে পিল খাইয়ে কোলে তুলে নিলো।সুতপার চোখের কোণের জল জমতে থাকলো। রবি দেখে সুতপাকে বুকে জড়িয়ে নিলো। রবি বিছানায় শুয়ে পরলো আর সুতপাকে বুকে জড়িয়ে সুতপার পাছা পর্যন্ত ঢেকে ঘুমিয়ে পরলো। mami ke chodar golpo

সকাল বেলা মীরা ঘুম থেকে উঠে দেখলো তার মেক্সি নিচে পরে আছে। ব্রা নেই সপূর্ণ লেংট্যা। মীরা বাথরুমে ঢুকে ফ্রেস হয়ে গামছা পরে পূজো দিয়ে ব্রা পেন্টি বিহীন নাইটি পরে জল খাবার বানাতে গেল। এদিকে তুলা সুতপা চিল্লাতে লাগলো। মীরা তুলিকে থামিয়ে খাইয়ে দিয়ে খেলতে পাঠালো। মীরা কি করবে বুঝতে না পেরে রবির রুমের দিকে গেল। Bangla new choti golpo

Bon ke chodar golpo bangla
মীরা রবির রুমে দরজা নগ করতে লাগলো। কোন সাড়া না পেয়ে ভিতরে ঢুকতেই দেখতে পেলো রবি সুতপা লেংট্যো হয়ে শুয়ে আছে। সুতপার নাইটি মাটেতে পরে আছে। মীরা কিছু না বলে নিচে চলে এলো।

Banglachoti golpoBanglachoti golpo
Banglachoti golpo

দুপুর বারটায় সুতপা মৃদ্যু চোখে ঘড়ির দিকে তাকিয়ে রবিকে ঢাকতে লাগলো। সুতপা উঠে বাথরুমের দরজা খোলা রেখে স্নান করতে লাগলো। রবি জলের আওয়াজ পেয়ে উঠে বাথরুমে গিয়ে সাবান দিয়ে মুতপার মাই গুদ পাছা পরিষ্কার করে দিতে লাগলো। সুতপা রবির বাড়া পরিষ্কার করে দিতে লাগলো। দুইজনের স্নান করা শেষ হলে রবি একটা টি গেজ্জি পরলো সাথে হাফ পেন্ট। সুপতা ব্রা পেন্টি বিহীন গোলাপি নাইটি পরলো। দুইজনে নিচে নেমে আসলো।

নিচে নামতেই সুতপা দেখলো তার বাবা তুলিকে নিতে এসেছে। সুতপা দুপুরে খাওয়ার জন্য অনেক জোর করলো কিন্তু খেলো না।সুতপার বাবা তুলিকে নিয়ে চলে গেল। রবি সুতপা চা খেয়ে টিভি দেখতে বসলো মীরার সাথে। সুতপা টের পেলো মীরা তাদের দিকে তাকিয়ে মুচকি হাসি দিচ্ছে। daily bangla choti ঠাকুরদা by soirini

দুপুরের খাবার খেয়ে সবাই মিলে সিনেমা দেখতে লাগলো। কিছু হট সেক্সি সিন দেখে সুতপা মীরা আবার হট হতে লাগলো। সুতপা লজ্জা সরমের পরোয়া না করে রবির প্যান্ট খুলে বাড়াটা মুখে নিয়ে চুষতে থাকলো। মীরা আর থাকতে না পেরে নাইটির ভিতরে একহাত মাইতে দিলো একহাত গুদে দিল। রবি দেখে মীরাকে কাছে আসতে বললো। মীরা রবির কাছে আসতেই নাইটি খুলে মীরার মাই দুটো চুষতে লাগলো। সুতপা উপরে উঠতেই রবি সুতপার নাইটি খুলে দিলো। সুতপা রবির ঠোট চুষছে। Bangla new choti golpo

রবি মীরা আর সুতপার গুদে আঙ্গুল ঢুকিয়ে নাড়তে লাগলো। রবি মীরাকে কুকুরের মত বসিয়ে তার উপর সুতপাকে শুয়ে দিলো। রবি মীরার কচি গুদে বাড়া ঢুকিয়ে সুতপার গুদ চাটতে লাগলো। এভাবে বেশ কিছুক্ষণ চুদার পরে রবি দুইজনের গুদে ফ্যাদ ফেলে দিলো।

একবছর এভাবে চলতে লাগলো। সুতপা মীরা একই সাথে মা হতে চললো। Bangla new choti golpo

1 thought on “Bangla new choti golpo বউয়ের পারমিশনে ভাবীকে নিয়ে থ্রিসাম চোদাচুদি”

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading