আমার মা দেবিদ্যাওয়ানের গল্প – New Choti

নাঙ্গা চেন্নাই লা আ চেরিলাথা ওয়াল্টারোম। যেখানে বাড়ি মা এবং আমি। মা পাট্টিনীকে কাউকে সামনে না দিয়ে দিতে খুব ভাল very আন আভা সাইজ ইরুককে প আভা মোলাই সাইজ 36. শুধু মাথা থেকে মাথা। ভাল মাখন এবং চকমক প্রয়োগ করুন।

আমাকে অনেক গোসল বন্ধ করতে হবে। বস্তি জীবন কঠিন জীবন কোন অর্থ নেই কোনও অধ্যয়ন নেই। এনগ্যাম্মা পড়তে খুব অলস। শীঘ্রই সবাইকে বিশ্বাস করুন। যেখানে অঞ্চল কাউন্সিলর পেরু পেরুমাল শাসকের দিকে চিৎকার করছে। ভয়ঙ্কর রাউডি।

ব্যক্তির শক্তি পরিবর্তন হবে। মা শাড়ি কাতুনা কোথায় সাকিল ভেরিয়েবল। বারু পাথুককুনে জুয়া খেলার সময় হয়তো খেলতে হবে। অতুলার মুখ থেকে শুরু হয় ঠিক মতো শুরু হবে না। কাউন্সিলর তার মাকে একটি সুযোগ দিতে প্রস্তুত ছিলেন।

সময় এসেছে তাঁর জন্য। আমার মা যখন আদারকার্টের জন্ম থেকে বাঁচতে এলেন, তিনি কাউন্সিলরকে সাহায্য চেয়েছিলেন এবং তিনিও সহায়তা করেছিলেন। এভাবেই আমি প্রায়শই ভেস্কিটিতু মারা যাবার জন্য বাড়িতে আসতে শুরু করি এটি পরিষ্কার ছিল তবে বোতলটি আমাদের পক্ষে কাউন্সিলরের সংস্পর্শে থাকার জন্য কেবল অলস ছিল।

এটার মতই. একদিন এক নেশা বাড়িতে এসেছিল। বুঝতে পারছি না মা কোথায়। তিনি এলে তাঁর মা তাকে আবার ডেকে বললেন, আসুন, কথা বলি। আমি রেগে গিয়ে চেঁচিয়ে উঠলাম বোদা বেরিয়ে আসার জন্য।

অনেক লোক একই পায়ে আঘাত করল এবং আমি ধসে পড়ি। মিডিচান এটিকে রেখে দাও, তার মা কোথায় পায়ে পড়ে কাঁদলেন? তিনি আমাকে সেই পরিষ্কার idাকনাতে এসে আমার মাকে কোথায় যেতে হবে তা জানান। দই ইয়ারদা কুপপুত্র নন পট্টিনি দা ওলিয়া বোদা দেবিদিয়া পাইয়া নূ দিতনা।

তিনি আমার পাশ থেকে ক্রিকেট ব্যাট নিয়ে আমাকে মারতে শুরু করলেন। মা যেখানেই কাঁদে, তার কোনও টাকা নেই। আমি মন্ত্রমুগ্ধ হয়েছি। মা কী ঘুম থেকে উঠছিল। যেখানে মা গুণ টানলেন এবং তারা শাড়িটি গঠন করলেন।

তিনি একটি জ্যাকেট এবং স্কার্ট পরে ছিল। তার চোখ এত লম্পট ছিল। সে সারের কথা মনে করে জ্যাকেটটি খালি করে ফেলে দিল। আমার মা কেঁদেছিল এবং সে কিছু দিতে পারে না। জ্যাকেটটি ছিঁড়ে গেলে, সুন্দর খরগোশটি তার সাথে ঝুলিয়ে রাখল। আনাকে তার সাথে এটি পরিচালনা করতে ভুলে যাওয়ার কারণে আড়াল করতে পারেনি।

কাউন্সিলর তাকে টেনে এনে মাটিতে ফেলে দিলেন। সে তার ঠোঁট ঘষতে শুরু করল এবং হাত ঘষে আমার মাকে চুমু খেল। সে তার সৌন্দর্যের কারণে তাকে থামাতে পারেনি।

আমি কেবল মনে পড়েছিলাম যে তিনি উঠে শুয়েছিলেন এবং আমার মা তার উপরে শুয়ে আছেন এবং তিনি আমার মায়ের উপরে শুয়ে আছেন এবং আমার মায়ের স্তন চাটছিলেন। আমি রেগে গিয়ে উঠলাম।

যেখানে মা চিৎকার করছিল। তিনি আম্মোভিদা নিপ্পল চব্বির ভাল চাকর। যেখানে মা সংগ্রাম করছেন এবং ক্লান্ত হয়ে পড়ছেন। তিনি যেমন শুয়েছিলেন সেখানে কুমারী অবলাল শব্দটি রোধ করতে মা অজ্ঞান হয়ে পড়েছিলেন।

সময়ের সাথে সাথে মনমাধা মেদু তাকে চিনে ফেলল। ভাল কোসা থেকে কোস নু চুল। তার সাথে ঝাঁপ দাও এবং কেবল ঝলমলে। কাউন্সিলরের মুখ পূর্ণ ছিল এবং সে মূত্রের খুব ভাল গন্ধ পেয়েছে।

সে তাকে চাটছিল আর চাটছিল। এই সব আমি আনার পাদদেশে ছিলাম আমি থামতে পারি না। কোমা থেকে মা বেরিয়ে এলো কোথায়। । তিনি একটি কালো সাপ ছিলেন, এবং তিনি একজন কাউন্সিলর।

সে জোর করে মুখ খুলল এবং সে পুলে উঠল। পুরো ফুলে পোকু যেখানে মা গলায় নামল। এখানেই মা সবকিছু আটকাতে পারবেন না। 15 মিনিটের মৌখিক সাদৃশ্যের জন্য, তারা তাঁবু এবং পুচি ভেসি দেশি খেলেন।

শেষ পর্যন্ত তিনি গান করতে প্রস্তুত ছিলেন। সময় যেতে যেতে সে তার সাথে পুলে লাফিয়ে মনিলা ভিসিতে প্লাগ করে। পাথিনী তার গুদ থেকে উঠেছিল লা থাইদ আহ। মা ক্যাটিনা কোথায় আছেন তা দেখুন। https://banglachotigolpo.net/category/bangla-choti-boudi/

আমার মা ব্যথায় চিৎকার করলেন। উফ! দেবীদ্যা পাইয়া গুণুদা আইয়ুও নু কাতারানা। তিনি একই মেজাজে ছিলেন। 20 তিনি নির্মমভাবে রাজি হয়েছিলেন এবং আমার শ্বাশুড়ি মারা যান। তিনি জানতেন যে তিনি জানতেন যে তিনি দোড়িতে উঠছেন My সে এমনভাবে ঘুমিয়েছিল, যেখানে আমার মা কাঁদতে কাঁদতে ঘুমিয়েছিলেন।

কখন ঘুমাবো জানি না। পরের দিন সকালে আমি পাঠান জেগে উঠি। মা ওদম্বুলা আঠা ছাড়াই শুয়ে পড়লেন এবং পোড়িজ থেকে কেডান্ট আভা পুন্ডিলা আলো থেকে বেরিয়ে গেলেন। কাউন্সিলর কাউকে পায়ে আসতে বলেছিলেন।

10 মিনিটের মধ্যে একটি সুমো গাড়িতে পৌঁছে আমাকে এবং আমার মাকে ভিতরে throwুকান। আমার কাছে লড়াই চালানোর সাহসও নেই। সেই গাড়ীর সময়ই শহরের বিধায়ক বাড়ি যায়। বিধায়ক বেরু পান্ডিয়ান।

আমার মা এবং আমার জন্য কোথায় ঘর তৈরি করবেন। মায়ের স্মৃতি কোথায়। কি হাঁস কাঁদতে লাগল। আনতা আছু জানে আমাদের কি হচ্ছে। আমাদের জন্য কেবল আমার মতো। এখন কোথায় এটি জিজ্ঞাসা করবেন না। চলতে থাকবে.

গল্প পাঠাতে নতুন পদ:

  1. শুধুমাত্র 1200 শব্দের বেশি গল্পগুলি প্রকাশিত হবে।

২. গল্পটি যদি অ্যালকোহলযুক্ত সাইট থেকে অনুলিপি করা হয় তবে তা তামিলকামেভারি সাইটে পোস্ট করা হবে না।

৩. কোন গল্প লেখার সময়, বাক্যের মধ্যে একটি সম্পূর্ণ স্টপ রাখতে ভুলবেন না।

৪. ধর্ষণ, 18 বছরের কম বয়সী লোকেরা, পশুপাখির গল্প, শিশুদের গল্প, সেলিব্রিটি সম্পর্কিত গল্পগুলি লিখবেন না।

৫. তাংলিশ বা খাঁটি তামিলের মধ্যে থাকতে হবে। থ্যাংলিশ এবং তামিল মিশ্রিত এবং লেখা উচিত নয়।

গল্পটি কেবলমাত্র এই সমস্তগুলি অনুসরণ করা হলে রেকর্ড করা হবে এবং গল্পটি একদিনে অনেক গল্প পাওয়ায় গল্পটি বেরিয়ে আসতে কিছুটা সময় লাগে, তাই আমরা সমস্ত লেখককে নম্রভাবে একটু ধৈর্যশীল হতে বলি। ধন্যবাদ

Leave a Comment

error: Content is protected !!

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading