চটি গল্প – পোঁদ মারার গুদ মারার চ্যাম্পিয়ন

বৌদির সঙ্গে আমার গোপন চোদন খেলার বাংলা চটি গল্প
শিশির – চোদ – চোদ, যত জোরে পারিস তোর বৌদি লতাকে চুদে চুদে মেরে ফেল রে। ওরে শিশির তোর কাছে সঙ্গম সুখের কথাগুলো বলতে বলতে সিসব সুখে দিন-রাত গুলোর কথা ভেবে ভেবে আমার গুদের ভিতর সুড়সুড় করছে রে।
ওরে শিশির গুদের মধ্যে যে আমার কামের আগুন জ্বলছে রে। নে আমারে দু হাতে জড়িয়ে ধরে টেনে তোল। বসিয়ে দে। রসটা বেড়িয়ে যাক।
উঃ, বাবারে, গুদে যেন আগুন জ্বলছে রে। কি কিটকিট, সুড়সুড় করছে।
– লতা চিন্তা করো না। তোমার গুদের জ্বালা এখুনি নিভিয়ে দেব। আজ সারা রাত ধরে তোমার গুদ মারব। উঃ লতা – নাও এবার তোমার পিঠের তলায় হাত দিয়ে বসিয়ে দিচ্ছি।
– দে শিশির – তাই দে। আমায় কোলচোদা কর।
কোলচোদায় বাঁড়াটা খুব টাইট ভাবে গুদে ঢুকবে। তারাত্রাই গুদের রসটা বেড়িয়ে যাবে সোনা।
লতা বৌদির কথা শুনে তার পিঠের দু’হাত চালিয়ে টেনে বসিয়ে দিলাম।
লতার গুদে আমার বাঁড়াটা ধোকানই রয়েছে। আমি লতাকে জড়িয়ে ধরলাম। সেও দু’হাতে আমাকে জাপটে ধরে তার ঠাসা মাই দুটোর সাথে ঠেসে ধরল। বাঁড়াটা গুদে টাইট ভাবে ঢোকাল।
লতা দু’হাতে আমার পাছাটা তার কোলের দিকে ঠাসতে লাগলো।
এইভাবে কুড়ি মিনিট চুদতেই লতা সুখে বিবশ হয়ে গুদের রস বের করে দিল। আমার তখনও বীর্য বের হয়নি। সেই সাথে বাঁড়াটা টেনে তুলে তুলে ঠাপ মারতে লাগি। লতা, আমার মুখের দিকে তাকিয়ে হাসি হাসি মুখে ঠাপ খেতে লাগলো।
– শিশির এবারে আমার মাইগুলো চুষে দে। দাঁত দিয়ে কামড়ে দে।
– লতার কথা শুনে আমি একহাতে একটা মাই টিপতে লাগি। আর একটা মাই মুখে ঢুকিয়ে চুষতে থাকি। এইভাবে দুটো মাই পড়পড় কামড়ে চুষে লতার গুদ মারতে লাগলাম।
আধ ঘন্টা গুদ মারার পর লতা শীৎকার দিয়ে ওঠে।
– ইস – ইস – ওরে শিশির তোর বাঁড়াটার ঝাঁজ বড় বেশীরে। আমার আবার গুদের রস বের হচ্ছে।
এই বলে লতা আমার কোমরটাকে দু’পায়ে বের দিয়ে ধরে ঝাঁকি মেরে গুদের রস বের করে দিল।
আমি ভীষণভাবে ঘেমে গিয়ে ছিলাম। লতা গুদ দিয়ে আমার বাঁড়াটা চিবোতে লাগলো। আমি চোখে মুখে অন্ধকার দেখতে থাকি।
বাঁড়াটা লতার গুদে ঠেসে ধরে বলি – ধর ধর আমার বীর্য বের হচ্ছে। এই বলে খুব জোরে লতার গুদে ঠাপ দিতে থাকি। বাঁড়ার মুখ দিয়ে গরম বীর্য ছলাক ছলাক করে লতার গুদের ভেতর পড়তে থাকে।
লতা আঁচল দিয়ে আমার ঘামগুলো মুছিয়ে দিয়ে পিঠে পাছায় হাত বোলাতে লাগে ওঃ চুলে বিলি কাটতে লাগে।
– লতা।
– উ।
– একটা কথা বলব, রাখবে বোলো?
– কি কথা সোনা? তুমি যা বলবে আমি তাই রাখবো।
– একবার তোমার গাঁড় মারতে দেবে লতা?
– পাজী ছেলে গুদ মেরেও বুঝি তৃপ্তি হচ্ছে না? আবার গাঁড়ের দিকে নজর?
– লতা তোমার মাংসল নরম ফর্সা লালচে গাঁড় দেখে খুব ইচ্ছে একবার মারার।
– কাল মারিস। আজ ঘুমো, অনেক রাত হয়েছে। কাল স্কুলে যেতে পারবি না।
– কাল স্কুল বন্ধ।
– একদিনে এতো করলে শরীর খারাপ করবে, এখন যা, ঘুমো গিয়ে।
– লতা, আমার শরীর খারাপ করবে না। বাঁড়াটা এখনো ঠাটাচ্ছে। বিচিতে রস জমে আছে। এবার তোমার গাঁড় মারব।
– বদমাশ পাজি ছেলে খব কথা শিখেছিস। চেহারা দেখলে মনে হয় ভাজা মাছটি উল্টে খেতেও জানে না।
লক্ষ্মীটি লতা একবার তোমার গাঁড় মারতে দাও। খুব ইচ্ছে করছে।
– নে, মার তবে। ক্রীমের কৌটোটা নিয়ে আয়।
প্রথমজৌবনে সব নর-নারীরই ইচ্ছা বেশি থাকে। লতার কথা আমি আনন্দে লাফ দিয়ে উঠি।
গুদ থেকে বাঁড়া বের করে নিয়েই লতার থাই দুটো ফাঁক তার মাঝে হাঁটু মুড়ে বসলাম। দু’হাতে গুদটা ফাঁক করে জিভ ঢুকিয়ে দিয়ে চুকচুক করে রস চুষে খেলাম।
লতার পাছার কাছে দু’হান্টুতে ভর দিয়ে দাড়িয়ে দু হাতে গাড়টা চিড়ে ধরলাম। বাঁড়ার লাল ক্যেলাটা ফুটোর ওপর রেখে ঠেলা দিতেই পচাত করে গর্তে ঢুকে গেল।
আমি এবার লতার পিঠের ওপর হুমড়ি খেয়ে শুয়ে পড়ি। তারপর একটা মাই মুঠো করে ধরে টিপতে থাকি। অন্য হাতে দুটো আঙুল লতার রসসিক্ত গুদের ভেতর ঢুকিয়ে নাড়তে থাকি। সেই সাতে বাঁড়াটাকে ঠেলে ঠেলে গাঁড়ে ঢুকিয়ে দিই। ক্রীম লাগানো থাকায় তার ব্যাথা লাগলো না। https://banglachotigolpo.net/category/bangla-choti-69/
এবার লতার একটা মাই টিপতে টিপতে গুদ খেঁচতে খেঁচতে তার গলা ঘাড় চুষতে লাগি। সেই সাথে ছোট ছোট টাপে লতার পোঁদ মারতে থাকি। ভীষণ টাইট ভাবে বাঁড়াটা গাঁড়ে ঢুকে গেছে। লতার দাবনা দুটোর মাংসগুলো তলপেটে বাঁড়ার গড়ায় ঘসাঘসি হওয়ার আমার সুখতা আরও বেশি হচ্ছিল।
আমি নিপুণ কৌশলে লতার গুদ খেঁচতে খেঁচতে গাঁড় মারতে থাকি। দেখে লতাও খুব অবাক হয়ে গেল।
বলল – শিশির একদিন তুই পোঁদ মারার, গুদ মারার চ্যাম্পিয়ন হবি। ইস বোকাচোদা ছেলে, গাঁড় মারছে গুদ খেঁচছে কি সুন্দর করে। বড় বড় চোদনখোর মিনসেরাও এই পুচকে চোদার কাছে হাড় মেনে যাবে।
লতার খারাপ লাগছিল না। গুদ দিয়ে হাতের আঙ্গুলগুলো চেপে ধরছিল। গাঁড়ের পেশী দিয়ে আমার বাঁড়াটাকে চেপে চেপে ধরছিল।
আমি সুখে আকূল হয়ে পক পক করে জোরে জোরে লতার গুদ খেঁচতে লাগলাম। সেই সঙ্গে ফচ ফচ করে লতার গাঁড় মেরে এক বিচিত্র ধরনের সুখ উপভোগ করতে লাগলাম।
মিনিট পনেরো লতার গাঁড় মারার পরই আমি চোখে অন্ধকার দেখতে থাকি। দাঁতে দাঁত চেপে চাপা সুরে বললাম – লতা তোমার গাঁড়ে বাঁড়ার রস ঢালছি। আঃ আহা লতা তোমার গাঁড়ে যে কি সুখ তা তুউমি কি করে জানবে? উঃ – উঃ – ইস মা গো সুখে মরে যাচ্ছি। ই-ই-ই। আমার বাঁড়ার মাথা থেকে পচাত পচাত করে গরম বীর্য লতার গুদে পড়তে লাগলো
লতা সুখে কাতর হয়ে উঠল। এরপর সে আমায় বলে – শিশির, গাঁড় থেকে বাঁড়াটা বের করে গুদে ঢুকিয়ে চাপ মার।
– আমার রসটাও এবার বার হয়ে যাবে।
আমি আর গায়ে একটুও জোর পাচ্ছিলাম না। তবুও তার গাঁড় থেকে বাঁড়াটা বের করে ঐ ভঙ্গিতে ওর গুদে ঢুকিয়ে দিই। তারপর দুই বগলের পাশ থেকে দু’হাত বাড়িয়ে মাই দুটো ধরে ঠাপাতে আরম্ভ করি।
কিছুক্ষণ ঠাপানোর পর লতার গুদের রস বের হয়ে যায়। একটু পড়ে ঐ ভাবেই ঘুমিয়ে যায়।
এর পর থেকেই প্রতি রাতে লতা বৌদির গুদ পোঁদ মারতে শুরু করলাম। লতা বৌদির স্বামী রাত্রে ঘরে থাকলে আমি সন্ধ্যের আগে আগে লতার গুদে বাঁড়ার রস ঢেলে আসি। এই ভাবে লতা বৌদির সঙ্গে আমার গোপন চোদন খেলা চলতে লাগলো।
কথায় বলে না – মেয়ে মানুষের সঙ্গে গোপন ভাব থাকলে চোদাচুদির অভাব হয় না।

পরকীয়া মেয়ে চোদার বাংলা চটি, নতুন চটি, বাংলা চটি, Premer Choti Golpo, প্রেমের চটি গল্প, বৌদিকে দিনরাত চোদা boudi ke din rat choda, রাতভর বৌদিকে চোদা ratvor boudi k choda। বৌদির সাথে চোদাচুদি পরকীয়া boudir sathe chodachodi । Bangla Choti বাংলা চটি। New Choti – নিউ চটি।

চাচীকে চোদার গল্প, পারিবারিক চটি গল্প। কাকিমার সাথে চুদাচুদি, মাকে চোদার গল্প। নতুন চটি গল্প, বাংলা চটি গল্প, প্রেমের চটি গল্প। চটি গল্প, বাংলা চটি গল্প। চটিগল্প, নতুন চটি গল্প। বাংলা চটিগল্প, পারিবারিক চটি গল্প। বাংলা নতুন চটি গল্প, মা ছেলের চটি গল্প, মা ছেলে চটি গল্প, হট চটি গল্প।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading