চাচাত বোন নিশি

আমি তখন কলেজে পড়ি, চটি পড়ার হাতে খড়ি হয়েছে কিছু আগে এমন একটা সময়ের কথা। আমাদের গ্রামের বাড়িতে পাশা পাশি দু’টা ঘর। চাচা আর আমাদের। চাঁচাত বোন নিশি আমার আমার তিন মাসের ছোট এবং আমার সাথে একই কলেজে পড়ে। ওকে কখনো নারী হিসেবে ভাবি নাই আর ও যে আমার প্রতি দুর্বল সেটাও জানতাম না। মাঝে মাঝেই আমার বারান্দার রুমে আসত পড়া এমনি কথা বার্তা হত। কোন দিন কলেজে না গেলে আমার নিকট এসে জিজ্ঞাস করত কি পড়ানো হয়েছে আজ। আমার রুমে নিয়ে কারো কোন আপত্তি ছিল না।
একদিন রাত বারটা হবে, চটি পড়ে আমার সোনা বাবাজি অস্থির হয়ে আছে করার জন্য। ভাবতে ছিলাম কি করার জন্য। আমার অবস্থা এমন যে যে কোন গর্ত পেলেই তাতেই ডুকিয়ে দিবো কোন কিছু আর ভাব না। এমন সয় নিশিদের ঘরের দরজা খোলার আওয়াজ হলো। হঠাৎ করেই মাথায় শয়তান ভর করল। কেন নিশিকেই করলে কেমন হয়। আপন বোনত না, চাঁচাত বোন হয়। যেমন ভাবা তেমন কাজ। তাই দেখতে হবে কে বের হয়েছে। চাঁচী না নিশি। আমি বারান্দা থেকে নেমে উঠানে দাড়িয়ে রইলাম, দেখতে টয়লেট থেকে কে বের হয়। গ্রামরের বাড়ি বুঝতেই পারছেন টয়লেট ঘর থেকে নিরাপদ দূরত্বে করা হয়। নিশি হাতে টচলাইট নিয়ে যখন উঠানে আসল আমাকে দেখ বলল, কি করে কিছু বলবি নাকি। আমি কোন কথা না বলে সরাসরি গিয়ে জড়িয়ে ধরে কিস্‌ করার শুরু করলাম। ও কল্পনাতেউ ভাবতে পারে নাই এটা করবো। আর আমার মাথার অবস্থা এমন ছিল যে কোন খেয়াল ছিল না। বেশি ক্ষণ ধরে রাখতে পারি নাই ওকে, কোন মতে আমাকে ছাড়িয়ে বলল। কি তর মাথা খারাপ হয়েছে নাকি এমন করছিস্‌ কোন? আমি চুপ করে দাড়িয়ে রইলাম কোন উত্তর না দিয়ে। তখন আমার মনের মাঝে শুধু এইটাই চলছে যে এখন যদি ও কাওকে বলে দেয় বা চিৎকার দেয় তবে আমার কি হবে। আমার ধ্যান ভাঙ্গল ও যখন আমার হাত ধরে ঝাকুনি দিয়ে জিজ্ঞাস করলো-
: এই শফিক তর কি হয়েছে? https://banglachotigolpo.net/category/bangla-choti-book/
: প্লীজ কাউকে বলিস না, আমার মাথা ঠিক ছিল না।
: খারাপ বই পড়ে মাথার এই অবস্থা করছিস তাই না?
: প্লীজ, আর এমন হবে না।
: শফিক?
: বলল। ছবি দেখতে এখানে ক্লিক করুন ।
: চলল, ওই গাছের আড়ালে গিয়ে কথা বলি।
আমি ওর পিছু পিছু গেলাম। প্রায় মিনিট দশেক কথা হল তার বেশির ভাগই আমাকে স্বাভাবিক করার চেষ্টা হল। তখন আমার মনে হত লাগল আমি অযথাই ভয় পাচ্ছি। ও অনেক আগে থেকেই আমার কাছে দিতে প্রস্তুত ছিল। আর ও অবাক হলাম শেষে যখন বলল, দেখ পাঁচমিনিট সময় দিলাম তোকে। যা করার তাড়া তাড়ি কর, বেশি দেরি হলে মা সন্দেহ করবে। এই বলে ও আমার হাতটা নিয়ে দুধে দরি দিল। আমি ভয়ে ভয়ে টিপতে ছিলাম। ও আমার অব্সথা দেখে বলল। হইছে তর কিছু করতে হবে, ঘরে যা। এই বলে যখন ও চলে যাচ্ছি আমি ওর হাত ধরে দাড়িয়ে রইলাম।
: কিরে কিছু করছিসও না আবার যেতেও দচ্ছিস না?
: চল আমার রুমে যাই? চুদাচুদির ছবি
: এটা সম্ভব, যা করার এখানেই কর।
: আমার করতে ইচ্ছা করতাছে।
ও আর কোন কথা না বলে আমার কাছে এসে জামা উপর দিকে তুলে দিয়ে আমার মুখে একটা দুধ পুড়ে দিয়ে বলল, খা। আমি জড়িয়ে দরে দুধ খেতে লাগলাম। প্রথম বার এত সহঝেই কোন মেয়ের দুধ খেতে পারব ভাবতেই পারি নাই। প্রায় পাঁচ ছয় মিনিট দুধ খাইয়ে বলল, এবার ঘরে যা। আর কালকে কনডম কিনে আনিস আমি রাত বারটার তর রুমে যাব। আর দরজা খুলে আলো বাতি বন্ধ করে রাখবি।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading