চুদাচুদির বাংলা চটি গল্প

চুদাচুদির বাংলা চটি গল্প রবির বয়স তখন ১৫ যখন সে কমলা আর ওর স্বামীর সাথে ওদের গ্রামের বাড়িতে থাকতে আসে।রবির বাবা-মা দুজনেই একটা দুর্ঘটনাতে মারা যান।ওদের বাড়িতে আগুন লাগে ,সেই আগুনে ওদের গোটা বাড়ি আর ওনারা জ্বলে ছাই হয়ে যান।কমলার বোন ছিল রবির মা।একমাত্র পরিবার বলতে কমলা মাসিই,তাই সে ওদের কাছে চলে আসে।

শুরুর দিকে রবি একদম চুপচাপ থাকত,নিজের মনেই খেলা করত, কারো সাথে সেমন কথা বলতো না।পরিবারের শোকে তো এরকমই হওয়ার কথা,নিজের বাড়ির কথা হয়তো ওর খুব মনে পড়তো। রবির ১৭ বছর এর জন্মদিনের এক সপ্তাহের মাথায় কমলার স্বামী রাকেশ মারা যায়।মাঠে লাঙ্গল চালাতে গিয়ে একটা আঘাতে ওনার মৃত্যু হয়।হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই সে প্রাণ হারায়।কমলা তখন ৩২ বছরের যুবতি বিধবা, এমনকি রবির মন থেকেও আগের শোকটা মুছে যায়নি। চুদাচুদির বাংলা চটি গল্প

কমলার ভাগ্য ভালো যে রবি তখন তার কাছে ছিলো তাই তাকে তার জমি জায়গা হারাতে হয়নি।তার গড়ন ভালো ছিলো,চাষেবাসে মনও তার ছিলো,সারা বছরের ফসলে তাদের গুজরান হয়ে যেত।বাড়ন্ত বয়েসে খাটাখাটুনির জন্য আরো পেটানো হয়ে যায় রবির শরীর,পেশিতে দৃঢ় তার বাহু।আঠারো বছর পেরিয়ে তাগড়া যুবকে পরিনত হয় রবি।

একটি বিশেষ গরমকালের সন্ধ্যেতে, রবি ঘরে ফিরে আসে,কমলা তার জন্য খাবার তৈরি করে রেখেছিল।স্নানটান করার পর সে তার ঘরে দিকে এগিয়ে যায়।

“কি রে!!কোথায় যাচ্ছিস??খাবি না?”, কমলা জিগ্যেস করে।

“আমি একটা ভালো জামা গায়ে দিয়ে আসি”, রবি উত্তর দেয়।

কমলা বলে,“তোর আবার কিসের জামার দরকার রে?”খোলাগায়ে থাকা রবিকে দেখতে তার মন্দ লাগে না।

“না, জামা গায়ে না দিলে আস্বস্তি হয় আমার”,রবি ওর মাসিকে বলে।

“গরমকালে উদোল গায়ে বসে থাকে আমি কিছু মনে করব না রে,আমিও পারলে না জ়ামা গায়ে দিয়ে থাকি।”,কমলা বলে।

“ঠিক বলছ তো! কিছু মনে করবে না” চুদাচুদির বাংলা চটি গল্প

“না রে।” ammu choti golpo মোবাইলে আম্মুর ছবি দেখে ডিসপ্লের উপরে আম্মুর চেহারায় মাল ফেলি

সন্ধ্যের খাবার খেতে খেতে তারা দুজনে খেতের গল্প করতে থাকে,কি কাজ হচ্ছে খামারে,ফসল কেমন হবে।কিন্তু,কথা বলার থেকে কমলার নজর বেশী রবির উদোল গায়ের দিকে চলে যায়।শোবার পর কমলার খালি তার মরদের কথা মনে পড়তে থাকে,রাকেশের বাড়াটা আজ খুব মনে পড়ছে তার।

পরদিন রবিবার সকাল, এইদিনে কেউ আর মাঠে যায় না কাজ করতে।কমলা রবির স্নানের জন্য জল তৈরি করে,তাড়াতাড়ি স্নান করে সে শহরে যাবে তার বন্ধুদের সাথে। বাথরুমে ঢুকে সে যেই তার মাথার উপরে জল ঢালতে যাবে।তখন কমলা জানালার ধারে তৈরি থাকে কখন রবি ডাকবে মাসি’কে আরো জল দেওয়ার জন্য।

কিছুক্ষন পরেই রবি হাঁক দেয়, কমলা ঢুকে আস্তে করে ওর মাথায় জল ঢালতে থাকে।মাথায় জল নিতে নিতে রবি বলে, “মাসি,আমার কিন্তু ইচ্ছে করছে না তোমাকে ছেড়ে যেতে,দুদিনের জন্য আমাকে বাইরে থাকতে হবে।”

“হ্যাঁরে খারাপ তো আমারো লাগে”, কমলা বলে, “তুই কি সবদিন এভাবেই মাথা মুছিস?তাই তোর মাথা সবসময় এতো ভিজে থাকে।”

এই বলে গামছা দিয়ে ভালো করে তার মাথা মুছে দেয় মাসি। চুদাচুদির বাংলা চটি গল্প

রবি বলে, “আহ!ভালো লাগছে মাসি,এইরকম করেই প্রতিদিন মুছে দিলে কত ভালো হত বল দেকিনি?”

মুছতে মুছতে কমলা ওর মাথাটা কে নিজের বুকের কাছে নিয়ে আসে, রগড়ে রগড়ে মাথা মুছতে থাকে।কমলার খেয়াল ছিল না ঘর মুছতে গিয়ে ওর ব্লাউজের দুটো বোতাম ছিঁড়ে গেছে, ছেঁড়া জামার ভিতর থেকে পূর্ণিমার চাঁদের মত স্তনটা উঁকি মারছে। রবির চোখটা বারবার ওদিকেই চলে যায়।রবি আড়চোখে মাইটার দিকে তাকিয়ে জিগ্যেস করে, “আমি যখন বাইরে কোথাও যায় তখন তোমার কষ্ট হয়না?”

“হ্যাঁ রে, কষ্ট তো হবেই,কিন্তু তোকেও তো শহরে কাজে যেতেই হয়।”

রবি মনে মনে ভাবে কাজে তো আমি থোড়াই যাই, আমি তো যাই চম্পা মাগীকে চুদতে, ঘরে যদি গুদ মারবার কোন সুযোগ থাকে তাহলে কে যায় বাজারু মেয়েকে ঠাপ মারতে।

কমলা জিগ্যেস করে, “রবি তুই কি আমাকে তোর মায়ের মত করে দেখিস না, শুধু চুপ করে বসে থাকিস, কথা বললে আমারও একটু ভালো লাগে রে!” চুদাচুদির বাংলা চটি গল্প

রবি চুপ করে ভাবে, “এই মাগির সাথে কি আর কথা বলব?”

কমলা থেমে না গিয়ে বলে, “যেদিন তোর মা বাবার মত আমিও দেহ রাখব, দেখি তখন কার সাথে কথা বলার থাকে।”

এই কথা শুনে রবি আর থাকতে পারে, চোখ দিয়ে জল বেরিয়ে আসে, মাসির বুকে মাথা রেখে মাসিকে জড়িয়ে ধরে।কান্না ভেজা গলায় সে বলে,“মাসি তুমি একথা বলবে না,একদম বলবে না।” মাসি আর বোনপো মিলে একে অপরকে জড়িয়ে ধরে কাঁদতে থাকে। চুদাচুদির বাংলা চটি গল্প

রবির মাথার চাপে কমলার বাতাপি লেবুর মত বড় মাইটা, ছেঁড়া বোতাম গুলোর ফাঁক থেকে আরো ঠেলে বেরিয়ে আসে।কমলার খেয়াল নেই তখন সে রবিকে শান্ত করতে ব্যস্ত।রবিও মাসির নরম বুকটাতে মাথাটা চেপে রাখে,এদিক ওদিক করতে করতে ফট করে মাইয়ের বোটাটা রবির মুখে এসে ঠেকে।রবির ঠোটের ছোঁয়াতে শিউরে উঠে মাসি।টসটসে তুলতুলে মাইটা রবির বুকেও দোল তুলেছে,কালো রঙের চুচিটা বড় সুন্দর,বাম দিকের চুচিটার চারদিকের হাল্কা বাদামি রঙের বলয়টাতে একটা তিলও আছে।স্তনদুটো কি বড় আর কি গোলাকার,বয়সের হাল্কা ছাপ পড়ে একটু ঝুঁকে আছে মাইটা। হাত বাড়িয়ে বাম মাইয়ের বোঁটাকে আঙ্গুল দিয়ে ধরে ফেলে।চমকে গিয়ে কমলা রবির হাতটা দূরে সরিয়ে দেয়।রবি মাসির চোখে চোখ রাখে।দুজনের কথা যেন কয়েক মুহুর্তর জন্য থেমে থাকে,রবি দুচোখ ভরে দেখতে

থাকে গোল গোল বুকখানা মাসির।ব্লাউজটা কখন ছিঁড়ে কাঁধ থেকে ঝুলছে,সুকালের ঠান্ডা হাওয়াতে মাইয়ের বোঁটাটা আরো খাড়া হয়ে দাঁড়িয়ে ওঠে। রবি আস্তে আস্তে মাথা নামিয়ে বোঁটাটার উপরে হাল্কা করে জিভ বুলিয়ে বলে, “দেবে না আমায়?” চুদাচুদির বাংলা চটি গল্প

কমলা সন্তানস্নেহে স্তনবৃন্ত রবির মুখে দেয়,নরম রাবারের মত বোঁটাটাকে নিয়ে কি করে খুঁজে পায় না,ঠোঁট চেপে রেখে আস্তে আস্তে চুষে চলে বাচ্চা ছেলেদের মত, মাঝে মাঝে জিভ দিয়ে গোটা মাইটাকে চাটতে থাকে,বোঁটাটাকে দাঁত দিয়ে ধরে বেলুনে ফুঁ দেওয়ার মত বাতাস ছাড়ে মুখ দিয়ে সে,গরম সেই হাওয়া কমলার সব বাঁধন দূরে ঠেলে সরিয়ে দেয়,গুদের মুখে যেন বন্যা নামে।

বিপুল বড় ডান মাইটা চুষতে চুষতে খেয়াল মেটেনা রবির, অন্য হাতে বাম দিকের স্তনটা ধরে দলতে থাকে, দুই হাতও যেন যথেষ্ট নয় একটা মাইয়ের জন্য।দুই ইঞ্চির বোঁটাটাকে আঙ্গুল দিয়ে ধরে মুলতে মুলতে মুখে যতটা পারে বাম মাইটা ঢোকাতে থাকে।কমলার জীবনে যেন হারানো সুখ ফিরে আসে, সব হারানো ছেড়ে নতুন করে কিছু পাওয়ার আশা তার মনে উঁকি দেয়।ছেলেটা্ যেন তার বুকদুটোর প্রেমে পড়ে গেছে, খাবি খাওয়ার মত প্রাণপনে চুষে চলেছে মাইটা।রবি চোষা ছেড়ে হাল্কা কামড় লাগায় মাইয়ের উপরে।উহ!করে আওয়াজ বেরিয়ে আসে কমলার মুখ দিয়ে,রবি জিগ্যেস করে, “কষ্ট দিলাম না তো মাসি তোমায়?”

“না রে, সোনা,যেমন ইচ্ছে কর তুই,আরেকটু জোরেও কামড় দিতে পারিস।” চুদাচুদির বাংলা চটি গল্প

রবি দাঁত চেপে ধরে স্তনের উপরে,বলে, “লাগছে নাতো??”

কমলা বলে, “না না,আরো একটু জোরে চেপে ধরে থাক”

আরো জোরে দাঁত চেপে ধরে স্তনবৃন্তের উপরে, কমলা বলে, “না আরো জোরে”

মাসিকে যেন কষ্ট দেওয়ার জন্যই খুব করে দাঁত চেপে ধরে, “নাও মাসি,কেমন লাগছে বল?”

“আহ!এইতো করে না কামাড়ালে হয়?তবে সব সময় চেবাস না।চুচিতে ঘা হয়ে যাবে।”মাসির কথা শুনে ভালো করে চুষতে থাকে রবি।অনেক বড় বয়স পর্যন্ত রবি মায়ের দুধ ছাড়েনি,দুধ না থাকলেও মাই মুখে না নিলে রবির ঘুম আসতো না।তাই ভালো করেই মনে আছে নিজের মায়ের দুদুর কথা।মায়ের স্তন গুলো এর থেকে বড় আকারের হলেও মাসির দুধগুলো যেন আরো আকর্ষক। রবিকে চুপ করে থাকতে দেখে কমলা জিগ্যেস করে, “কিরে কি ভাবছিস এত?”

“না,ভাবছিলাম এত সুন্দর তুমি?”

কমলা মুচকি হেসে বলে, “উদোল গা হয়ে তোকে মাই খাওয়াচ্ছি বলে সোহাগ উথলে উঠছে তোর নাকি?”

“না না সত্যি”

“তবে,নিজের মাসির চুচি ছুঁইয়ে বল।” মাসির কথা শুনে রবি একটা মাই টিপে রেখে অন্যটার চুচিটা কামড় দিয়ে বলে, “সত্যি সত্যি সত্যি, তোমার দুধ ছুঁইয়ে মিছে কথা বলব না।”

কমলা মাসি যখন ওকে দুধ থেকে ছাড়িয়ে নেয় রবি ভাবে এখানেই তার পালা শেষ। চুদাচুদির বাংলা চটি গল্প

তারপর মাসি ওকে আবার বামদিকের দুধের দিকে টেনে আনে,বলে, “কি রে, এদিকের জিনিসটা বাদ রয়ে যাবে নাকি??”কথা না বাড়িয়ে ওই মাইটাকেও আদর সোহাগে,চেটে,চুষে ধন্য করে দেয়।মাইয়ের উপর চোষন কর্ম ছেড়ে একটু করে কাঁধএর দিকে মন দেয় সে,কাঁধে ছোট ছোট কামড় দিয়ে অস্থির করে তোলে কমলাকে,ঘাড় পেরিয়ে মুখের দিকে কিছুক্ষন তাকিয়ে থাকে,দুজনের চোখেই তখন কামের চাহুনি,মাসি বোনপোএর সম্পর্কের নিষিদ্ধ সীমারেখা কে অতিক্রম করার অপেক্ষা মাত্র।মাসির ঠোঁটে ঠোঁট রাখে রবি,নারীর ওষ্ঠ যে এত কোমল হয় সে আগে অনুভব করেনি।চুম খেতে খেতে মাসি রবির মুখে নিজের ঠোঁট ঢুকিয়ে দেয়, আগুন ছুটে যায় রবির মাথাতে,বাড়া ঠাটিয়ে অস্থির রবি হাত দিয়ে শাড়ির পেঁচ খুলতে যায়।মাসির নিষিদ্ধ অঞ্চল তাকে ডাকছে যেন।

শাড়ির কোঁচে হাত পড়তে কমলার যেন হুঁস ফিরে আসে,শরীরের তাড়নাতে দুজনে কি পাপ করতে চলেছে?ভগবান তাদের ক্ষমা করবেন না।কমলা হাত ছাড়িয়ে দেয় রবির।রবি বলে, “মাসি কি করছ?ভালোবাসতে দাও আমাকে,এরকম করো না।”

“না রে,এ জিনিসটা আলাদা…এ মহা পাপ,নরকেও ঠাঁই হবে না আমাদের।”বোকার মত কথা শুনে মাথা গরম হয়ে যায় রবির।ছুটে বাড়ি থেকে বেরিয়ে যায় ও, সাইকেল নিয়ে বাইরের পথ দিয়ে কোথাও চলে যায়।পিছনে আলুস্থালু বেশে কমলা ছুটতে ছুটতে জিগ্যেস করে, “রবি রাগ করিস না বাবা!একটু বোঝার চেষ্টা কর বাবা ফিরে আয়।” রবির কানে কিন্তু কথা ঢোকে না,শহরের দিকে চলে যায় সাইকেল নিয়ে। মায়ের ভোদা দেখতে দেখতে পিসীর কথা ভুলে গেলাম ma choda choti 2023

সারাদিন ঘরের কাজে মন লাগে না কমলার,সকালের ঘটনাতে তার এমনিতেই গুদ ভিযে একাকার।সব কাজ ছেড়েছুড়ে শশা দিয়ে গুদ খিঁচতে থাকে,গুদে উংলি করতে করতে মনে করতে থাকে তার চুচির উপরে রবি যখন আদর করছিলো সে সময়গুলোর কথা,স্তনগুলোর উপর রবি যে আদর করেছিলো,সেই স্তনটা কমলা নিজেই আঙ্গুল দিয়ে চিপতে থাকে।শশা দিয়ে নিজের গুদে ঠাপ মারতে মারতে জল খসাতে খসাতে বোধ ফেরে তার, কি ভুলটাই না সে করেছে। চুদাচুদির বাংলা চটি গল্প

ওদিকে শহরে গিয়ে একটা ছোট বারে গিয়ে কয়েক পেগ গিলে আগের সব কথা মনে করতে থাকে সে।মাসির শরীরের টান সে মনে হয় জীবনেও ভুলতে পারবে না।যে কোমরটাকে সে বেড় দিয়ে ধরেছিল, ওই নরম কোমরটা। বিশাল দুটো স্তনের চেহারা, ফর্সা বাতাপি লেবুর মত রসালো মাইখানা, কালো চুচি চুষতে চুষতে সব ভুলে যাওয়া।সাদা মরালীর মত গ্রীবাখানা আর তার লাল নরম ঠোঁটখানা। আস্তে আস্তে নিজের মনকে প্রবোধ দেয়,জানে সে এ জীবনে এ আশা তার পুরন হওয়ার কথা নয়।মাসির কোনও দোষই নেই, সে কেন শুধু শুধু মাসির সাথে তার সম্পর্ক খারাপ করবে। মদের নেশা কাটিয়ে সে আবার বাড়ীর দিকে এগিয়ে যায়,ফিরতে হবে তাকে।

সাইকেল চালিয়ে ঘরে ফেরে রবি, তখন সন্ধ্যে হয়ে গেছে।বাইরের ঘরের বাতি তখনও জালানো হয়নি, রবি মনে মনে ভাবে কী ব্যাপার মাসি কি কোথাও গেছে নাকি?

ঘরের ডুপ্লিকেট চাবিটা দিয়ে ঘর খুলে ভিতরে ঢুকে বসার ঘরে বসে রবি।কিছুক্ষন পরে কমলা বাড়িতে ঢোকে, কমলা জিগ্যেস করে, “কিরে কখন ফিরলি রবি?”

“এই একটু আগেই মাসি।”

“দাঁড়া, জামা কাপড় বদলে আসি আমি।এই একটু আগে পুকুরে গেছলাম স্নান করতে।” চুদাচুদির বাংলা চটি গল্প

রবির সামনে দিয়ে পেরিয়ে কমলা তার ঘরের দিকে এগিয়ে যায়। গায়ে তার ভেজা শাড়িটা পেঁচিয়ে জড়ানো মাত্র।কল্পনার কোন অবকাশ রাখেনি মাসি।যদিও এই অবস্থায় তাকে অনেকবার দেখেছে রবি কিন্তু আজকের ব্যাপার পুরো আলাদা, সকালে মাসীর সাথে ওরকম মাখামাখি হওয়ার পর আলাদা লাগছে মাসিকে,মাসি নয় এখন কমলা তার কাছে,পুরো ডবকা মাগী।ভেজা শরীরের শাড়িটা ফর্সা তার দাবনা আর পাছাটাকে ঢেকে রাখতে পারেনি।সকালের ঘটনা মনে করে আবার বাড়াটা তার দাঁড়িয়ে যায়।ঠাঁটিয়ে ওঠা বাড়াটাকে শান্ত করার চেষ্টা করে সে।ঘরে ঢুকে কমলা শাড়ি বদল করবার জন্য গায়ের শাড়িটা খুলে আলনা থেকে শায়াটা খুঁজে পড়তে যাবে সেই সময় আয়নাতে দেখে রবি বাইরে দাঁড়িয়ে, কমলা রবিকে বলে, “কীরে কিছু বলবি নাকি?”

“হ্যাঁ,কিছু বলার ছিলো”

“ভিতরে আয় রবি,খাটে বস।”

ঘরের ভিতরে ঢুকে খাটের উপর বসে মাসির শাড়ি পরা দেখতে থাকে রবি।কমলা শায়াটা মাথার উপর দিয়ে গলিয়ে নীচে নামিয়ে কোমরের কাছে নামিয়ে গিঁট বাঁধতে তাহকে,ওই অবস্থায় তখন পিঠটা রবির দিকে।রবি তাকিয়ে দেখে মাসির কোমরের উপরে কোন কাপড় নেই,ভেজা পিঠে এখনও জলের ফোঁটা লেগে।পিছনের থেকে মাইটার পাশের দিকে মাংস খানিকটা দেখা যাচ্ছে,রবির এই হাঁ করে তাকিয়ে থাকা মাসির নজর এড়ায় না, রবিকে মাসি বলে, “এই রবি আই না, একটু আমার ভিজে পিঠটা মুছিয়ে দে।” বুকটা আবার ধকধক করে ওঠে তার, মাসির হাত থেকে গামছাটা নিয়ে আস্তে করে পিঠে বোলায় ওটা,স্নানের পর মেয়ে শরীরের হাল্কা গন্ধ নাকে ঠেকে রবির,কাঁধের উপর গামছা বুলিয়ে গোটা পিঠটা রগড়ে মোছে সে।রবির হাতের ছোঁয়াতে কমলার গোটা শরীরে কাঁটা দিয়ে ওঠে,যখন পিঠের মাঝখানে এসে রবির হাত থামে, তখন কমলা জিগ্যেস করে, “রবি কিছু বলবি বলছিলি?” চুদাচুদির বাংলা চটি গল্প

“মাসি,আমি…আমি খুব লজ্জিত সকালের ঘটনাটাকে নিয়ে,ওরকম করা আমার উচিৎ হয় নি।”

“না রে,যা হয়েছে,তাতে আমারও ত ভুল আছে,তুই তো ছেলেমানুষ,মাথা ত বিগড়ে যেতেই পারে,আমি বুড়ি হয়ে গেছি,ব্যটাছেলেদের প্রতি আমার খাইখাই ভাবটা মেটেনি এখনও।তুই কামের বসে ওরকম বলে ফেলছিলিস আমি জানি,বাড়া খাড়া হলে যেকোন মাগিকেই সুন্দর লাগে।”

মাসির মুখ থেকে এরকম খিস্তিমূলক কথাবার্তা শুনে রবির তো বাড়া টং।কমলা থেমে না থেকে বলে, “সকালের মাই চোষাটা তোর ভালো লেগেছে?”

গামছটা হাত থেকে পড়ে যায় মাসির কথা শুনে।ঝুঁকে গিয়ে ওটা তুলে যখন উপরে তাকায় তখন সে দেখে মাসি উদোলে গায়ে তার দিকে তাকিয়ে মুচকি হাসছে,অবাক চোখে তাকিয়ে থাকা রবির হাতটা নিয়ে নিজের আধখানা নারকেলের মত স্তনের উপরে রাখে, “নে টেপ না,আবার দিচ্ছি তোকে,নিবি না?”

হতভম্ব রবির মুখের দিকে তাকিয়ে মাসি বলে, “সব আমি আবার নতুন করে শুরু করতে চাই।” সব কিছু ঝাপসা হয়ে গিয়ে রবির চোখের সামনে ভাসে শুধু পেঁপের মত রসালো দুটো স্তন।দুহাত স্তনের উপরে রেখে মাসিকে বলে, “এবারে কিন্তু সব কিছু দিতে হবে।”দুহাতও যেন যথেষ্ট নয় একটা মাই ধরার জন্য,ডান দিকের স্তনটা মুখে পুরে খেলা করতে থাকে বামদিকের স্তনবৃন্ত নিয়ে।আঙ্গুলের ছোঁয়ায় পাগল ওঠে কমলার মন,উথাল পাথাল করে তার বুকটা।ছেলেটা পুরো স্তনপাগল,গোল গোল দুটো মাংসপিন্ড দিয়ে একে অনেকখনের জন্য ভুলিয়ে রাখা যায়, তার পিঠে বেড় দিয়ে জড়িয়ে আছে রবি,চূসে টিপে আদর করেছে স্তনদুটিকে।ওই অবস্থাতেই কমলা এগিয়ে এসে বিছানার ওপর শুয়ে পড়ে,তার উপর রবি হামলে পড়ে,হাপুস হাপুস করে মাই

খেতে থাকে,সোহাগে ভিজে আসে মাসির গুদটা,কামজলে গুদের মুখটা যেন ভেসে যায়।হাত দিয়ে কমলা রবির মাথাটা আরো নিচের দিকে ঠেলতে থাকে,কয়েক সেকেন্ডের জন্য কিছু বুঝতে না পারলেও রবি আন্দাজ করে নেয় কি চায়ছে কমলা। চুদাচুদির বাংলা চটি গল্প

চুচিটা ছেড়ে আরো নিচের দিকে নামতে থাকে,পেটে চুমু খায়,নিচে নাভির উপরে জিভ রাখতেই মাসি তার তড়পে ওঠে।রবির মাথার চুলে আদর করতে থাকে হাত দিয়ে, নিচে নেমে শায়াটা তুলে নেয়,গুদের চেরা জায়গাটা রবির দিকে তাকিয়ে যেন হাসতে থাকে,হাল্কা বাদামী রঙের হলহলে গুদটা,ভেজা থাকায় গুদের ফুটোটা অনেকটাই খুলে এসেছে, গুদের উপরে ত্রিভুজের মত আকার করে বালগুলো কাটা।

কমলা বলে, “তোর জন্য আজ গুদটা কামিয়ে রেখেছি আমি,যাতে তোর মুখে কিছু না লাগে।”

“মাসি তোমার গুদটা ভারী সুন্দর,গোলাপের মত নরম পাঁপড়ি আছে যেন এতে।”

মুখ নামিয়ে চেরা বরাবর জিভ দিয়ে চেটে দেয় রবি, ইসস করে মাসির মুখ দিয়ে আওয়াজ বেরিয়ে আসে।রবি জিগ্যেস করে, “খুব ভাল লাগছে না?মাসি?”

“হ্যাঁ রে,আরো একবার,এ সুখের ছোঁয়া কোথায় আমি হারিয়ে ফেলেছিলাম।আমার মরদও আমার গুদ চাটতে খুব ভালো বাসতো।”

চেরা দিয়ে মুখটা নামিয়ে গুদের গর্তের কাছে এনে জিভটা ফুটোটাতে ঢুকিয়ে গুদের জলটা টেনে নেয়,নোনতা গুদের জল খুব ভালো খেতে,কমলা বলে, “আমাকে যদি সুখ দিতে চাস তাহলে কিন্তু আমার জল খসাতে দিতে হবে,ভালো করে চাটতে থাক,তাহলে আমার ঝরে পড়বে রস।”

দুহাত এনে গুদটা টেনে ধরে ফুটোটা বড় করে জিভ ঢুকিয়ে দেয় যতটা পারে,গভীরে গিয়ে জিভটা নাড়াতে থাকে, মাসির মুখ দিয়ে ইসস উসস আওয়াক বেরিয়ে আসে।“চোস চোস ভাল করে,ছাড়িস না কিন্তু বোকাচোদা।” মাসীর আজ্ঞা পালন করে, কিছুটা চাটা হলে, আঙ্গুল নিয়ে এসে গুদের ভিতরে ঢোকায় সে,একটা ঢুকিয়ে একটু অপেক্ষা করে, মাসি বলে, “চোদু ছেলে,কি হল,হাতটা নাড়া রে।” এরপর একের পর এক আঙ্গুল ঢুকিয়ে খিঁচতে থাকে, উপর নীচ করতে থাকে।পুরো আঙ্গুল ঢুকিয়ে মাসির গুদের ভিতরে গনগনে গরম মাংসটা অনুভব করে, তারপর আবার হাতটা উপর নিচ করতে থাকে, কামে আগুনে জ্বলতে থাকে মাসিও কোমর ওঠা নামা করতে চুদাচুদির বাংলা চটি গল্পথাকে,একসময় হঠাৎ করে হাত থামিয়ে আঙ্গুল বেঁকিয়ে ঘসে দেয় ভিতরে।অভিজ্ঞ হাতের কাজে কমলার জল ছুটে যায়।হাত দিয়ে রবির মাথাটা আবার নামিয়ে আনে গুদের মুখে, মুখে ঢেলে দেয় কামজল।গুদের জলে যেন খাবি খেতে থাকে রবি, কাঁপতে থাকা মাসীর শরীর একটু থামতে সে আবার মাসির দেহের উপরে জায়গাতে চুমু খেতে খেতে উঠে আসে।মাইদুটোটে চুমু খেয়ে মাসির ঠোঁটের ভিতর জিভ ঢুকিয়ে দেয়, প্রবল জোরে চুমু খাওয়া হলে দুজনে থেমে গিয়ে একে অপরের দিকে তাকিয়ে থাকে।চোখে দুজনের ভালোবাসার দৃষ্টি।কিছুক্ষন পরে আবার ঠোঁট নামিয়ে আনে মাসির স্তনের উপরে,আবার চোষা শুরু করে।

কমলা জিগ্যেস করে, “কিরে, এ জিনিসগুলোর মায়া কাটাতে পারিস না?”

মাই মুখে নিয়েই কিছু একটা বলার চেষ্টা করে রবি।কিন্তু মুখ দিয়ে কানে বোঝার মত কিছুই পৌঁছায় না কমলার কানে।

…?????… চুদাচুদির বাংলা চটি গল্প

“জেঠি,ও জেঠি? বলি কোথায় আছো!ব্যাগগুলো বয়ে এনে আমার হাত যে ধরে গেল!” কমলা বাইরে থেকে মেয়েটার গলা শুনতে পায়,তাড়াতাড়ি করে ওঠে রবি আর কমলা।“যা না রবি দেখে আয়, এ সময়ে কে এলো আমাদের ঘরে,আমার পরনে তো কিছুই নেই!”, কমলা রবিকে বলে।

কলের জলে মুখটা একটু ধুয়ে, দরজা খুলে দেখে বছর কুড়ির একটা যুবতি মেয়ে দাঁড়িয়ে।পাশে একটা ঢাউস সাইজের ব্যাগ।পরনে তার একটা কালো স্কার্ট,আর স্লিভলেস সাদা টপ।ফর্সা শরীরে টপটা ভালোই মানিয়েছে,মনে মনে ভাবে রবি।মেয়েটা জিগ্যেস করে, “জেঠি নেই ঘরে?” রবি ভিতরে ঢুকতে বলে জানায়, মাসি চান করতে গেছে,এখুনি বেরোবে।

ব্যাগটা ভিতরে এনে, সোফার উপর মেয়েটাকে বসতে বলে।মেয়েটা জিজ্ঞেস করে, “আচ্ছা,তুমিই কি মাসীর বোনপো?আগে নিশ্চয় আমাকে কোনদিন দেখনি?”

“না আপনার সাথে আমার কোনদিনও দেখা হওয়ার সুযোগ আসেনি।”

মেয়েটা বলে, “আমি কিন্তু তোমাকে ছবিতে দেখেছি,তুমি খুব হ্যান্ডসাম দেখতে কিন্তু।”

“লজ্জা দেবেন না আমায়, আপনার নামতো বললেন না।”

একটু হেসে মেয়েটা বলে,“আপনি করে ডাকবে না আমাকে,তুমি বলবে। আমার নাম মঞ্জশ্রী।কিন্তু আমাকে মিলি বলে ডেকো।”

“আমার নাম রবি আর আমাকে রবি বলেই ডেকো।” চুদাচুদির বাংলা চটি গল্প

এই সময় বাথরুম থেকে ভালো একটা নাইটি পরে বেরিয়ে আসে কমলা। এসে বলে, “ওমা মিলি কত বড় হয়ে গেছিস রে,সেই কতদিন আগে তোকে দেখেছিলাম বলতো।”

মিলি উত্তর দেয়, “আমি যখন ক্লাস এইটে পড়ি,তখন।” 2023 bondhur make chodar golpo

কমলা রবিকে বলে মিলি তার দেওরের একমাত্র মেয়ে।কলকাতাতে থাকে, নিবেদিতা নিকেতনে হষ্টেলে থেকে এতদিন পড়াশুনা করেছে।তার আরেকজন দাদাও আছে।আর দিন পনের পরে মিলির দাদা রাজুর বিয়ে।তাই নিমন্ত্রন করতে এসেছে।

মিলিকে কমলা জিগ্যেস করে, “কয়েকদিন থেকে যাবি তো রে?তোকে অনেকদিন পরে দেখছি,কিছুদিন পরে ছাড়ব।”

“হ্যাঁ,জেঠি এখন আমার যাওয়ার কোন পরিকল্পনা নেই।”

রবি মাসিকে বলে, “ও মাসি গল্প থামিয়ে আমাদের কিছু খেতে দেবে ত।”

কমলা বলে, “ওমা ভুলেই গেছিরে,মিলি তুই কিছু খাসনি তো।যা হাতপা ধুয়ে আয়,খেতে দিই তোদেরকে।”বাথ্রুমের দিকে তোয়ালে নিয়ে হাতপা ধুতে চলে যায় মিলি। এই সুযোগের যেন অপেক্ষায় ছিল রবি,নাইটির বোতামের ফাঁক দিয়ে মাসীর মাইদুটোর দোলগুলো যেন ভালোই দেখা যাচ্ছিল।এগিয়ে এসে আবার মাসির স্তনের উপর হাত বোলাতে থাকে, পিছন থেকে ঠাটিয়ে থাকা বাড়াটা মাসির নাইটি দিয়ে ঢাকা পোঁদে ঠেকিয়ে দুহাত দিয়ে আচ্ছা করে মাসির স্তনদুটি মুলতে থাকে কাপড়ের উপর দিয়েই। চুদাচুদির বাংলা চটি গল্প

“কিরে দুষ্টু,এই কিছুক্ষন আগে দুধ খেলি গুদ চাটলি,আশা কি এখনও মেটেনি?”কমলা রবিকে জিজ্ঞেস করে।

বাথরুমে তখন জল ঢালার শব্দ থামেনি।নাইটির বোতামগুলো পটপট করে খুলে দেয় রবি, ফর্সা মাইদুটো আর বাদামি রঙএর বৃন্তটা বের করে এনে একহাতে টিপতে থাকে, আর একটা হাত নামিয়ে কাপড়টা হাত রেখে দেয় গুদের উপর।গুদের বাল টানতে টানতে রবি বলে, “তোমার এই শরীরটাকে দেখে নিজেকে থামানো যায়না,সেটা তো তুমিও জানো।”

রবির আদরে সোহাগে কমলার চোখ যেন বুজে আসে।ছেলেটা পাক্কা চোদনখোর হবে,একে দিয়ে ঠাপাতে পারলে আমার নারীজীবন সার্থক,মনে মনে ভাবে মাসি।

ওদিকে বাথরুমে জল ঢালার শব্দটা থেমে যায়,কমলা নাইটি আর কাপড়ের তলা থেকে রবির হাত সরিয়ে নেয়।রবিকে একটা চুমু খেয়ে রান্নাঘরের দিকে এগিয়ে যায় কমলা।বাথরুম থেকে বেরিয়ে এসে গামছা দিয়ে চুল ঝাড়তে থাকে মিলি,ঝুঁকে থাকায় নাইটির ফাঁক দিয়ে বেশ খানিকটা অংশ দেখা যাচ্ছে স্তনের। ঠাটিয়ে থাকা বাড়াটা মিলির নজর এড়ায় না,বুঝতে পারে ও নাইটির ফাঁক দিয়ে ওর দুদুর দিকে তাকাছে,লজ্জায় গাল লাল হয়ে যায়।রবি কিছুক্ষন পরে চোখটা মিলে স্তনের দিক থেকে সরিয়ে নেয়।এদিকে কমলাও রবিকে ডাকে টেবিলের উপর খাবারগুলো রাখার জন্য। চুদাচুদির বাংলা চটি গল্প

টেবিলে বসে তিনজনে মিলে খাওয়া শুরু করে,খেতে খেতে রবির মাথায় বদবুদ্ধি চাপে,পাটা এগিয়ে দেয় টেবিলের নিচ থেকে কমলার পায়ের দিকে,তারপর খোঁচা দেয়।কমলার খাওয়া থেমে যায়,রবির দিকে তাকিয়ে চোখ দিয়ে যেন ইসারা করে বলে, “কী হচ্ছেটা কি?”

রবি পা’টা আরো এগিয়ে নিয়ে যায় আর নাইটির উপর দিয়ে কমলার গুদে রাখে,পায়ের বুড়ো আঙ্গুল দিয়ে গুদের উপর চাপ দেয়।কমলা আবার রবির দিকে

তাকাতেই রবি জিভ দিয়ে ঠোঁট চেটে ইঙ্গিত করে,কমলা যেন আবার চোখ দিয়ে বকে দিয়ে,দুপায়ের মাঝখান থেকে রবির পাটা সরিয়ে নিচে নামিয়ে দেয়।মিলি তখন মন দিয়ে খেয়ে চলেছে,মাসী আর বোনপোর পিরিত তার নজরে পড়ে নি।রবি আরো কিছুক্ষন পরে পাটা এগিয়ে আবার পায়ে ঠোকা মারে,কমলা এবার কোন প্রতিবাদ করে না।রবি গ্রিন সিগ্নাল পেয়ে পা’টা আরো এগিয়ে নিয়ে সোজা নাইটির তলা দিয়ে গুদের মুখে নিয়ে টোকা দেয়,কমলা তখনও কিছু না বলে খেতে থাকে।রবি আরো মজা পেয়ে গুদের চেরা বরাবর পায়ের আঙ্গুল চালাতে থাকে, আর মাঝে মাঝে ফুটোটাতে একটু করে ঢোকাতে থাকে আঙ্গুল।শুকনো থাকা গুদ একটু পরেই ভিজে আসে, ফুটোটা আরো আলগা হয়ে আসে,আঙ্গুলটা আরো ভালো করে ভিতরে ঢুকিয়ে নাড়াতে থেকে রবি।কিছুক্ষন পরেই গুদটা জল খসিয়ে ঠান্ডা হয়ে যায়।পা’টা সরিয়ে নিচে নিয়ে আসে রবি।গুদের জলে ভেজা পায়ের অনুভূতি তার মনে অধিকার করে থাকে।এর মধ্যে কমলার খাওয়ার হয়ে আসে,আর রবিরও।মিলি তখনও খেয়ে চলেছে।মিলি কমলাকে বলে, “জেঠি,আমার একটু খাওয়া বাকি আছে চিন্তা করো না,আমি থালা রান্নাঘরে নামিয়ে দেব।”চুদাচুদির বাংলা চটি গল্প

রবি আর মাসি রান্নাঘরের ঢুকেই আবার পিরিত শুরু করে,রবি ফের মাসির মাইটা ভাল করে ডলতে,মাখাতে থাকে।কমলা চুমু খেতে থাকে রবির মুখে।মিলির পায়ের শব্দ শুনে দুজনে একে অপরের থেকে সরে যায়। রবি থালা বেসিনে নামিয়ে নিজের ঘরে চলে যায়। মিলিও থালা বেসিনে নামিয়ে জিজ্ঞেস করে, “জেঠু মারা যাওয়ার পর তুমি খুব একা হয়ে গেছিলে না,আমি খুব স্যরি,জেঠুর শ্রাদ্ধে আসতে পারিনি বলে।”

কমলা মিলির মাথায় হাত রেখে বলে, “তোর তো পরীক্ষা চলছিল রে,তাই তোকে কেউ আমরা আসতে বলিনি,তোর পরীক্ষার ক্ষতি হয়ে যেত।”

“রবি তোমাকে খুব ভালোবাসে,তাই না?”

“হ্যাঁরে,বেচারার মা’বাবা কেউ নেই,আছি শুধু আমি,আমাকে নিজের মায়ের মত ভালোবাসে।আমাকে ভালো রাখে।আমি ওকে নিজের ছেলের মতনই ভালোবাসা দিই।ওকে নিজের কাছছাড়া হতে দিই না।”

কমলা মিলিকে বলে, “তুই উপরের ঘরে চলে যা,আমি আসছি।রবির জন্য দুধ নিয়ে যাই,তারপর গিয়ে বিছানা তৈরী করছি আমি।” মিলি রান্নাঘর থেকে বেরিয়ে উপরের ঘরে চলে যায়।

কমলা দুধ নিয়ে রবির ঘরে ঢুকে দেখে সে বিছানায় শুয়ে আছে,কিন্তু চোখদুটো খোলা,ঘুমায়নি রবি।কাছে গিয়ে বিছানার উপর বসে রবির মাথায় হাত বোলাতে বোলাতে বলে, “তোর জন্য দুধ এনেছি,সোনা!খেয়ে নে।” রবি দুধের গ্লাসে দিকে হাত না বাড়িয়ে, এক হাতদিয়ে নাইটির বোতাম খুলতে শুরু করে। কমলা জিজ্ঞেস করে, “কী করছিস দুষ্টু ছেলে?” চুদাচুদির বাংলা চটি গল্প

রবি বলে, “বাহ রে তুমিই তো বললে,দুধ খেতে।খেতে দেবে না বুঝি?”

কমলা হেসে বলে, “বোকা ছেলে,শুকনো দুটো মাই আমার,ঝোলা ঝোলা স্তনে দুধ কি আমার আছে তোকে দেওয়ার জন্য?”

“তোমার স্তনগুলো মোটেও ঝোলা ঝোলা আর শুকনো নয়।তোমার স্তন কত সুন্দর।বাতাপির মত গোল আর বড়।বেলুনের মত নরম।” রবির কথায় কমলার কান পর্যন্ত গরম হয়ে যায়,জিজ্ঞেস করে, “বাতাপি চুষবি নাকি?” কমলা একথার জবাব পেয়ে যায় যখন রবি ওর স্তনে মুখ ডুবিয়ে দেয়,বাচ্চাদের মত চুষতে থাকে একদিকে দুধে।স্তন চুষতে চুষতে কামড় বসায় রবি, উহ করে কমলা বলে ওঠে, “আমার দুধে মনে হয় দাগ করে দিয়েছিস তুই!” মুখ সরিয়ে রবি দেখে সত্যিই লাল হয়ে গেছে স্তনের বোঁটার চারপাশে।রবিকে ঠেলে সরিয়ে বলে, “ছাড়!নে গ্লাসের দুধটা খেয়েনে।” হাত বাড়িয়ে গ্লাসটা নিয়ে চুমুক বসায় রবি।কমলা যেই দরজার দিকে পা বাড়ায় তখন তার হাত ধরে টান মারে রবি, “বলি কি হচ্ছে টা কি,যেতে দিবি না”,কমলা জিজ্ঞেস করে।

“আমি ঘরে খিল দেব না,মাঝরাতে চলে এসো,ঘুম আসবে না আমার তোমাকে ছাড়া।”

“এতদিন কীভাবে ঘুমাতিস রে?আমি কি তোর সাথে শুতাম? ঠিক আছে দেখছি,সুযোগ পেলে চলে আসবো।” এই বলে উপরের ঘরে চলে যায় কমলা।সারা দিনের কথা মনে করে রবি বাড়াতে হাত মারতে মারতে ঘুমিয়ে পড়ে। চুদাচুদির বাংলা চটি গল্প

অনেক রাত হবে তখন,ঘুম ভেঙে যায় রবির,কেউ তার বাড়াটা মুখে নিয়ে চুষছে।সারা শরীরে আবেশ ছড়িয়ে যাচ্ছে তার,মুখ দিয়ে একবার করে চামড়া টা খুলছে আবার বন্ধ করছে,ঠাটানো বাড়াটা নিয়ে মজাসে কেউ খেলা করে যাচ্ছে।তারপর আচ্ছা করে বিলি কাটছে বিচি আর বালে।ফের বাড়ার মুন্ডিটা নিয়ে মুখে ঢোকাতেই রবির মুখ থেকে আহা করে আওয়াজ বেরিয়ে আসে।শব্দ শুনে চোষা থামে।কমলা তার নগ্ন দেহটাকে টেনে নিয়ে আসে ওপরে,চুমু খায় রবির মুখে।কমলা বলে, “কী রে তোকে ঘুম থেকে তুলে ভুল করলাম নাতো?” bangla panu golpo

“না মাসী এরকম আমাকে কেউ ঘুম থেকে তোলে নি।কখন এসেছ তুমি?”

“একটু আগে,এসে দেখি তুই ঘুমিয়ে পড়েছিস,চুপিচুপি আমি তোর পাজামাটা খুল্লাম,আর ওটাকে চুষতে ইচ্ছে করলো।”

খোলা স্তনের উপর হাত মারতে মারতে রবি জিজ্ঞেস করে, “তুমি পুরো নগ্ন হয়ে এসেছো!” রবির বাড়ার ওপরে হাত উপর-নীচ করতে করতে মাসী বলে, “হ্যাঁ,রে,একদম তৈরি হয়ে এসেছি,দেখ না কেমন আমার গুদটা ভিজে একাকার।”

স্তনের ওপর থেকে একটা হাত সরিয়ে এনে গুদে আঙুল ঢুকিয়ে দেখে মাসির গুদ ভিজে একাকার।রসে ভেজা আঙুলটা এনে মুখে নেয় রবি, কমলা জিজ্ঞেস করে, “কীরে তৈরি তো আমার গুদ?”

এবার মাসীকে নিজের নিচে নেমে চেপে যায় মাসির ওপরে রবি, মাসির মুখে জিভ ঢোকানোর আগে কমলাকে বলে, “আজ আমাকে আসল কাজটা করতে দেবে তো?” চুদাচুদির বাংলা চটি গল্প

মুখে চুমু খাওয়ার পর কমলা ঠেলে নিজের স্তনে ওর মুখটা নিয়ে আসে,রবির মুখে ঠেলে দেয় দুধ।তারপর মজা করে জিজ্ঞেস করে, “আসল কাজ মানে?”

রবিও মাসীর গুদে আঙুল রেখে বলে, “এই তোমার গুদে আমার আঙুল আর ঢোকাব না,ঢোকাব অন্য কিছু।”

“অন্য কিছু কী?কী ঢোকাবি রে”

কমলার যে হাতটা রবির বাড়া খিঁচতে ব্যস্ত,সে হাতে হাত রেখে রবি বলে, “এই খাম্বাটা আমার।”

“ও,এতক্ষনেও তুই আঙুল ছাড়া কিছু ঢোকাস নি,তাই ভাবলাম আর কিছু ঢোকাবি না মনে হয়!”

মাসীর কথা শুনে রবি নিজেকে একটু উঠিয়ে গুদের চেরাটা দেখে ভাল করে,গুদের চেরা বরাবর পুরো জায়গাটা ভেজা,ফুটোটা লাল হয়ে আছে।কোমর নামিয়ে বাড়াটা গুদের চেরাতে ঘসতে থাকে,কিন্তু গুদের মুখে বাড়াটা ঠেলে দেয় না।কমলা অস্থির হয়ে বলে, “দুষ্টু ছেলে,কী হচ্ছেটা কি?ঢোকা রে,আর খেলা করিস না।সকাল থেকে গুদটা আমার খালি খাবি খাচ্ছে।” চুদাচুদির বাংলা চটি গল্প

“কি ঢোকাব বললে না তো?”, মাসীর কাৎলা মাছের মত গুদের মুখে বাড়ার মুন্ডিটা রেখে রবি জিজ্ঞেস করে।

“বদমাশ ছেলে,আমার গুদে তোর বাড়া ঠেলে ঢুকিয়ে দে,দস্যি ছেলে!”

রবি নিজের সিঙ্গাপুরি কলার মত সাইজের বাড়াটা আস্তে করে মাসীর গুদে চালান করে দেয়।পুরোটা ঢুকিয়ে যেই ঠাপ মারতে যাবে, তখন কমলা বলে, “সোনা আমার,এখনই ঠাপ দিস না।অনেকদিন এই গুদে সত্যিকারের বাড়া ঢোকেনি।একটু সেট হয়ে নিতে দে।” এই বলে কমলা সরু কোমরটাকে নাচিয়ে নাচিয়ে নিজেকে মানিয়ে নেয় ওই বিঘৎ সাইজের বাড়ার সাথে আর রবিকে বলে, “নে,এবার পুরো ঠাপ দে।”

দেহটাকে একটু পিছিয়ে এনে আবার ঠেলে ঢুকিয়ে দেয় মাসীর গুদে জিনিসটা।কোমরটাকে আগুপিছু করতে করতে লম্বা লম্বা ঠাপ মারে, কামনার আগুনে জ্বলে থাকা মাসির শরীরটাকে প্রাণ ভরে অনুভব করে,হাত নামিয়ে দুহাতে মাসীর দুটো পা ধরে,ঠাপ মারতে থাকে।কামের আবেশে কমলা ভুলে যায় সব বাঁধন।সব মুছে শুধু তার চোখের সামনে রবির নগ্ন দেহটা, নিজের মাসীর শরীর নিয়ে সে খেলা খেলে চলেছে।তার গুদটাকে যেন পুরোটা সময় ধরে কেউ টেনে ধরে রেখেছে,এতই বড় রবির যন্তরটা।হাত নামিয়ে গুদের উপরে থাকে কুড়িটা নখ দিয়ে খুটতে থাকে, মুখ দিয়ে উহ আহ আওয়াজ বের করতে থাকে।রবিও মাসীর পা’দুটো এবার নিজের কাঁধের ওপর তুলে নেয়।এভাবে ঠাপ মারলে যেন বাড়াটা পুরো ভিতরে গিয়ে ধাক্কা মারতে থাকে।এত ভিতরে কোনদিনও বাড়া নিতে অভ্যস্ত নয় কমলা।সুখের ছোঁয়াতে তার সারা শরীর কাঁপতে থাকে।কাঁপুনি বয়ে যাউ গোটা দেহতে তার।মুখ দিয়ে আহা উহ,উই মা করে আওয়াজ বেরিয়ে আসে,তার স্বামিও এভাবে তাকে চোদেনি কোনদিন।রবি হাত নামিয়ে ওর কুড়িটাতে হাত বুলিয়ে দেয়,তারপর একটু থুতু ফেলে কুড়িটাকে মুলতে থাকে, উত্তেজনা বেড়ে চরমে পৌঁছে কমলা বুঝতে পারে তার জল ঝরে আসছে।রবিকে বলে, “আমার হয়ে আসছে রে,জল খসাব আমি,গুদটা ভেসে যাবে আমার।তুইও নে,গাদন ফেলে দে,আমার গুদের ভিতরে ফেলবি,গরম গাদন আমার গুদের প্রিয় জিনিস।” চুদাচুদির বাংলা চটি গল্প

বাড়াটা সে চেনা কাঁপুনি আসতেই রবি বুঝতে পারে আর ধরে রাখতে পারবে না সে, হড়হড় করে পুরো গাদন ঢেলে দেয় মাসীর গুদে।থিরথির করে কিছুক্ষন কেঁপে রস ঢালতে থাকে কমলার গুদে, গাদন ঢেলে শিথিল হয়ে যায় বাড়াটা।কমলা দেখে এখনো তার গুদে রবির বাড়াটা ঢুকে।কাজ শেষ তবুও মাসির গুদ ছাড়তে নারাজ।ওই অবস্থাতেই মাসির গা জড়িয়ে পাশে শুয়ে পড়ে,মাসির স্তনে হাত বোলাতে বোলাতে রবি কমলাকে বলে, “মাসি,তুমি কত সুন্দর,তুমি নিজেও সেকথা জান না।”

নিজের স্তনে থাকা রবির হাত ধরে মাসি বলে, “তোকে আনন্দ দিতে পেরেছি তো?তাহলেই আমার সুখ।”

আরো এগিয়ে মাসীর দুই স্তনের মাঝে মাথা রেখে বলে, “খুব ভাল লেগেছে,তোমার গুদের ভিতরটা এত গরম না,ঢোকাতেই মনে হল আমার তাড়াতাড়ি ঝরে যাবে,তোমাকে বেশিক্ষন ধরে ভালবাসতে পারব না।”

“আমাকে তুই মনে হয় পাক্কা আধ ঘন্টা ধরে করেছিস,এটা যথেষ্ট নয়?তোর কাছ থেকে অনেক ভালবাসা পেলাম আমি।”

রবির দু’পায়ের মাঝে রাখা বাড়াটা হাতে নিয়ে খেলা করতে করতে কমলা বলে, “কি ধোনটাই না বানিয়েছিস রে,এই তোর বাড়ন্ত বয়স,আরো বাড়বে এটা।আমার গুদের রস আরো কয়েকদিন ধরে বাড়াটাতে মাখালে আরো তিন ইঞ্চি মত বাড়বে।”

রবি কমলা মাসির গলায় মুখ ঘসতে ঘসতে বলে, “আমার বাড়াটাকে একটু আদর কর না মাসি!” চুদাচুদির বাংলা চটি গল্প

নিচে নেমে কমলা তার বাড়াটাকে মুখে নেয়,গরম একটা কলা যেন।মুখে এটা ধরায় যাচ্ছে না,মুন্ডিটাকে মুখে নিয়ে চুষতে চুষতে বাড়া বরাবর হাত ঘসতে থাকে কমলা।বাড়ার মাথার গোল ছিপির মত অংশটাকে দাঁত দিয়ে একটু চেপে ধরে।রবি আহ করে ওঠে বলে, “মাসী।কি সুখই না তুমি দিচ্ছো আমাকে।” কমলা এবার বাড়াটা পুরো মুখে নেওয়ার চেষ্টা করে,গলা দিয়ে গোটা বাড়াটা নামিয়ে নেয়,শ্বাস একটু যেন বন্ধ হয়ে আসছে কিন্তু আরাম লাগছে, একটা হাত নিচে নামিয়ে নিজের গুদটাকেও খিঁচতে থাকে।মুখ ওপর নিচ করতে করতে নিজের জল খসিয়ে দেয় কমলা, রবির বাড়াটাও আবার ঠাটিয়ে ওঠে।কোমর নাচিয়ে রবিও ঠাপ দিতে থাকে মাসির মুখে।ঠাপ দিতে দিতে কিছুক্ষন পরে এবার মাসীর মুখে বিচির রস ঢেলে,কমলার গুদের জলটাও খসে যায়।বাড়াটাকে চিপে চিপে পুরো রস বের করে চেটে পুটে খায় সে।

কমলা আবার এসে রবির পাশে শুয়ে মাথার চুলে বিলি কাটতে থাকে, সোহাগী গলায় বলে, “সোনা কাল থেকে কিন্তু যা করার সাবধানে করতে হবে।মিলির কাছে তুই ধরে পড়ে যেতে চাস?”

রবি বলে, “আমি তো যা করার চুপিচুপি করছি মাসী, কিন্তু কি করি বলত,তোমার গোল গোল স্তনগুলো দেখলে মাথার ঠিক থাকে না,বাড়া টং হয়ে যায়,বিচি ফুলে ঢোল হয়ে যায়।” চুদাচুদির বাংলা চটি গল্প

কমলা নিজের স্তনে আবার রবির মুখটাকে টেনে আনে,মাইটা ওর মুখে ঠেলে দিয়ে বলে, “টেবিলে বসে যা করার চেষ্টা করছিলি দুষ্টু ছেলে,ওটা করতে দিলে মন হয় ধরা পড়ে যেতাম মিলির কাছে,ভাগ্যিস আমার গুদে তোকে পা ঠেকাতে দেইনি।”

রবি মাসির স্তনটাকে মুখে নিয়ে চুষতে চুষতে ভাবে, মাসি যদি তাকে টেবিলে খাওয়ার সময় তার গুদ নিয়ে খেলা করতে দেয় নি তাহলে কি সে মিলির গুদে পা দিয়েছে ?

সকাল হয়ে যায়, রবি বিছানার পাশে দেখে তার মাসি নেই।জানালা দিয়ে হাল্কা রোদ এসে বিছানার চাদরে এসে পড়েছে, আলুথালু বিছানার চাদর দেখে তার আগের রাতের কথা মনে পড়ে, সুন্দর স্বপ্নের মতনই কেটেছে তার আগের দিন।যে মাসিকে সে এতদিন শুধু মাসির চোখে দেখে এসেছে, তার সাথে সম্পর্ক বদলে গেছে কাল থেকে।কল্পনামাসিকে সে তার যোগ্য সম্মান তো দেবেই,তার সাথে মাসীকে দেবে প্রেমিকের মত ভালবাসা।কাল সকালেই সে মাসীর স্তনে মুখ দিয়েছে, ভেবেছিল ওখানেই আটকে থাকবে তার অধিকার,নিষিদ্ধ ভালবাসা তার পাওয়া হবে না।কিন্তু সন্ধ্যে বেলাতেই সে মাসির যোনিটাতেও অধিকার বসিয়েছে,আবার সেই রাত্রেই মাসীকে সম্পূর্ণ শরীর দিয়ে ভালবেসেছে,ছেলের মত সে ছিলই।কিন্তু এ সম্পর্ক আরো বেশি কিছু।

বারান্দাতে বেরিয়ে এসে দেখে মিলি উঠে পড়েছে,কাল রাতে টেবিলে তার সাথেও অঘটন ঘটিয়ে ফেলেছে রবি।ভুল করে ওর গুদে পা’দিয়ে খোঁচাও মেরেছে।আড়চোখে মিলিকে দেখতে থাকে রবি, মিলির সাথে মাঝে কয়েকবার চোখাচোখিও হয়ে যায়, কিন্তু কোন ইসারা পায় না।মিলি বাথরুমে ঢুকে পড়ে। রবিও মাসীকে খুঁজতে খুঁজতে কুয়োপাড়ে এসে দেখে কমলা জল তুলছে,গায়ে তার কোন জামা নেই, বুকভরা স্তনদুটিতে নেই কোন বাঁধন।বেলের মত গোলাকার স্তনের পাশটা ভালোই চোখে পড়ে তার।পিছনে থেকে চুপিচুপি এসে হাত দিয়ে বেড় দিয়ে ধরে কোমরে। চুদাচুদির বাংলা চটি গল্প

“দুষ্টু ছেলে করছিসটা কি,পুরো চমকে দিলি আমাকে”,কমলা যেন রাগের গলায় বলে।

“তোমাকে চমকে দেব বলেই তো এই কান্ড করলাম।”এই বলে রবি কমলা মাসীকে সামনে এনে শাড়ির পাড় সরিয়ে স্তনে হাত দেয়,সকালের ঠান্ডা হাওয়ায় কাঁটা দিয়েছে মাসীর গায়ে।স্তনের বোঁটাটা শক্ত হয়ে আঙুরের মত খাড়া হয়ে দাঁড়িয়ে আছে।পুরো স্তনটা ফর্সা ধবধবে,কিন্তু বাদামি বলয়ের মাঝে থাকা বৃন্তটা কালো ভ্রমরের মত,তেত্রিস বছর পেরোতে চললো।তবু এখন স্তনের সৌন্দর্যে যে কোন কুড়ি বছরের মেয়েকে হার মানিয়ে দেবে মাসী।কমলা বলে, “সকাল সকাল শুরু হবে নাকি তোর আদর?দস্যি ছেলে,বুক থেকে হাত সরা বলছি”।শুধু হুমকিই দেয় কমলা,হাতটা সরানোর জন্য কোন কিছু করে না।তবুও রবিকে জিজ্ঞেস করে, “মিলি কোথায়রে?কাছেপিঠে নেইতো?”

“না ও বাথরুমে ঢুকে পড়েছে,তাই তো চলে এলাম তোমার আদর খেতে।”

“শুধু আদর খেতে?” চুদাচুদির বাংলা চটি গল্প

“না শুধু আদর নয়,এই জিনিসটাও চাই আমার।” এই বলে রবি হাত সরিয়ে স্তনে যেন চুমুক দেয়,গোটা স্তনটাকে জিভ দিয়ে চেটে, বৃন্তটাকে মুখের ভিতরে নিয়ে চুষতে থাকে মিছরির মত।যথারীতি অন্য স্তনটাকে হাতে ধরে চটকাতে থাকে।কমলা এবার যেন একটু রেগে গিয়েই বলে, “মুখতো ধুসনি!,বাসি মুখ নিয়ে আমার মাইয়ে মুখ বসালি,চান করেছিলাম আমি,ভেবেছিলাম কুয়োথেকে জল তুলে ঠাকুরকে একটু ধূপ দেব।তাই না, যত বদবুদ্ধি মাথায় পোরা।” রবি স্তন থেকে মুখ সরিয়ে বলে, “আর আমাকে আমার দেবীকে পূজো করতে দেবে না বুঝি।”আবার স্তন চুষতে থাকে রবি।

“না রে,পূজো ছাড়াও অনেক কাজ আছে আমার,এ গ্রামের অনেককে মিলির দাদার বিয়ের নিমন্ত্রণ করতে যেতে হবে,তুইও তাড়াতাড়ি তৈরী হ।জলখাবারও আমাকে বানাতে হবে,তোর জন্য লুচি আর পনীর করব,তোর তো খুব ভালো লাগে তাই না।নে মুখটা সরা,যেতে দে আমাকে।”

রবির অনিচ্ছা থাকলেও সে স্তন থেকে মুখ সরিয়ে নেয়,শেষবারের মত বোঁটাটাতে একবার চুমু খায়।মাসীর চোখের তাকিয়ে তার জন্য অজস্র ভালোবাসা দেখতে পায় সে।মুখ বাড়িয়ে মাসীর ঠোঁটে আলতো করে চুমু খায়।তারপর ওখান থেকে কেটে পড়ে। বারান্দায় এসে দেখে মিলি তারে কাপড় শোকাতে দিচ্ছে।সাদা একটা সালোয়ার-কামিজ পরে আছে।সকালের রোদে ওকে খুব সুন্দর দেখাচ্ছে।রবির অবাক আর মুগ্ধ নজর মিলির চোখ এড়ায় না।মিলি ওর দিকে তাকিয়ে একবার মুচকি হাসে,তারপর ওখান থেকে সরে পড়ে।মেয়েটা যে কি রকম ভাবতে ভাবতে বাথরুমের দিকে পা বাড়ায় রবি। চুদাচুদির বাংলা চটি গল্প

বাথরুমে ঢুকে রবি দেখে দেওয়ালে মিলি তার অন্তর্বাসগুলো রেখে গেছে।মনে হয় মেয়েটা ইচ্ছে করেই ওগুলো রেখে গেছে। হাতে ব্রাটাকে নিয়ে দেখে বেশ ভাল সাইজের ওটা।মেয়েটার গড়নতো বেশ ভালোই।এখনি ও ৩২ সাইজের ব্রা পরে।প্যান্টিটা হাতে নিয়ে দেখে গুদ ঢাকার জায়গাটাতে একটু ভিজে ভিজে,হাত দিয়ে দেখে আঠালো রকমের কিছুটা।জলের থেকে ঘন কিছু লেগে আছে,অনুমান করতে অসুবিধা হয় না কি ওটা। নাকের কাছে নিয়ে শোঁকে ওটাকে।গন্ধটা মাসীর গুদের মতনই,তবে ওর মত এত তেজালো গন্ধ নয় মিলির গুদের,জিভ বের করে একটু চেটে দেখে সে নোনতা স্বাদই।প্যান্টিটা চাটতে চাটতে রবি ভাবে মিলি মেয়েটা বেশ সেয়ানা আছে,মাঝে মাঝে ভাব দেখায় এমনযে ভাজা মাছটা উলটে খেতে জানেনা।কিন্তু মাসীর সাথে যে সম্পর্কে জড়িয়ে পড়েছে তার পরে কি ওর সাথে কিছু করা ঠিক হবে?মনে অপরাধবোধের মেঘ ঘনিয়ে আসে।জিনিসটা যেমন ছিল তেমন দেওয়ালে হুকে টাঙ্গিয়ে দেয়।স্নান করার পর বেরিয়েই দেখে বাথরুমের দরজার সামনে মিলি দাঁড়িয়ে, মিলি তাকে মুচকি হেসে জিজ্ঞেস করে, “আমি এখানে কিছু ফেলে গেছলাম,ভিতরে কি আছে ওটা?”

“হ্যাঁ,নিয়ে নিতে পার ওটা।”বলে রবি নিচে খাবার হলের দিকে পা বাড়ায়।টেবিলে এসে দেখে থালায় লুচি আর পনীরে তরকারি সাজানো আছে,মিলিও এসে যোগ দেয় তাদের সাথে। খেতে খেতে মিলি জিজ্ঞেস করে, “জেঠি,আলমারিতে যে কাপগুলো রাখা আছে ওগুলো কে জিতেছে?” কমলা বলে, “আরে ওগুলো সব আমার রবি জিতেছে,ফুটবলের ম্যাচে।আমাদের গ্রামের ফুটবল টিমের ওইতো ক্যাপ্টেন,ওর পায়ের কাজ দেখলে অবাক হয়ে যাবি।” মুচকি হেসে মিলি বলে, “ওর পায়ের আমার ভালো জানা আছে।” মিলির মুখে একথা শুনে রবি বিষম খায়।কমলা জিজ্ঞেস করে, “কিরে কি হল?আস্তে আস্তে খা বাছা!গলায় খাবার আটকে যাবে।”মিলির কথার ঈঙ্গিত ধরতে পারে না কমলা।খাওয়া সারা হলে রবিকে কমলা বলে ওকেও ওদের সাথে নিমন্ত্রণ করতে যেতে হবে,শুরুতে আপত্তি করলেও মিলি আবার আবদার করে বলে রবিকেও ওদের সাথে না গেলে চলবে না। চুদাচুদির বাংলা চটি গল্প

নিমন্ত্রণ করতে গিয়ে প্রথমের কয়েকটা বাড়িতেই অনেক দেরী হয়ে গেলো,সবাই কিছু না হোক একটু জল তো খাওয়াতে চায়।দুপুরও তো হয়ে আসে দেখে কমলা রবিকে বলে যে পরের কয়েকটা বাড়িতে মিলিকে নিয়ে যেতে,তাকে বাড়িতে ফিরতে হবে দুপুরের খাবার বানানোর জন্য।মিলিকে রবির সাথে ছেড়ে দিয়ে মাসী ঘরে ফিরে যায়।পরের গন্তব্য রমেনকাকাদের বাড়িতে যাওয়ার রাস্তাটা বেশ লম্বা,কিন্তু মিত্তিরদের আমবাগানের মাঝখানদিয়ে একটা শর্টকাটও আছে।সাইকেলের কেরিয়ারে মিলিকে বসিয়ে সেই পথটা ধরে রবি প্যাডেল চালায়।বাগানের মধ্যে দিয়ে যখন আসে,মিলি একটু যেন বেশিই ঝুঁকে বসে,নরম সুডৌল স্তনটা রবির পিঠের সাথে লাগিয়ে রাখে,কঠিন স্তনবৃন্তটা অনুভব করতে রবির কোন অসুবিধা হয় না।মুখ নামিয়ে ওর পিঠেও কয়েকটা চুমু খায় মিলি,তারপর রবির কোমরে রাখা হাতটা সামনে নিয়ে এসে রবির প্যান্টের উপর যেখানে ওর ঠাটিয়ে থাকা ধোনটা লাফাচ্ছে সেখানে রাখে।কাপড়ের ওপর দিয়েই বাড়াটাকে টিপে ধরে।রবি বলে ওঠে, “খুব দুষ্টুমি করছ তো তুমি?তোমার হাতটা আমার ভুলভাল জায়গাতে চলে যাচ্ছে।” মিলি পিছন থেকে বলে, “কেন,তুমি যখন করো তখন তো দোষ হয় না,খালি আমার বেলাতেই যত দোষ।”বাড়াটার ঊপর হাত বোলাতে বোলাতে মিলি রবির প্যান্টের চেনটা খুলে ফেলে, খাড়াটা ধোনটাকে বের করে আনে।হাত দিয়ে কচলাতে শুরু করে রবি ঠাটিয়ে থাকা বাড়াটা।মুখ বাড়িয়ে দেখে সুন্দর ওই জিনিসটাকে, নীল শিরা দিয়ে যেন সাজানো আট ইঞ্চির খাম্বাটা।হাত দিয়ে বাড়ার সামনের চামড়াটা উপরনীচ করতে থাকে,।রবি রাস্তার দিকে কোথায় মন রাখবে না মেয়েটার কাণ্ডকারখানা অনুভব করবে ভেবে পায়না।আপত্তির সুরে রবি বলে, “কি করছ মিলি,সাইকেল চালাতে দাও,নাহলে গাছে গিয়ে ধাক্কা মারব।” হেসে উঠে মিলি বলে, “সাইকেলটা কোন ফাঁকা নির্জন জায়গাতে থামাও না কেন?একটু পিরিত খেলা খেলব তোমার সাথে।” এযে সর্বনাশের কথা তুলেছে,কোথাও থামাতেই হবে সাইকেলটাকে।সামনেই একটা পোড়ো বাগান বাড়ি দেখা যায়,এটা মিত্তিরদের বাগানবাড়ি ছিল এককালে।এখন কেউ আসেনা এখানে,লোকে বলে ভূতের বাড়ি এটা। চুদাচুদির বাংলা চটি গল্প

বাড়ির সামনে সাইকেল খানা রেখে সাইকেল থাকে নামে রবি আর মিলি।প্যান্টের চেন থেকে তখনও রবির আট ইঞ্চির বাড়াটা বেরিয়ে আছে,ওটা ধরে রবিকে যেন টানতে টানতে বাড়িতে প্রবেশ করে মিলি।ভিতরে একটা জায়গায় অনেকটা খড়ের গাদা করা আছে।ওখানে গিয়ে মিলি রবির সামনে হাটু গেড়ে বসে পড়ে।রবির প্যান্টের চেনটা টেনে পুরোটা খুলে ফেলে হাঁটুর কাছে প্যান্টটা নামিয়ে আনে।ঠাটিয়ে থাকা বাড়াটাকে দেখে মিলির জিভটা লকলক করে ওঠে,মুখ খুলে একটু থুতু ঘসে পুরো ধোনটাকে চকচকে করে ফেলে,একহাত দিয়ে বাড়া বরাবর মালিশ করতে থাকে।নারীভাগ্য যে রবির এত ভালো তা নিজের বিশ্বাস হয় না।মাগি মেয়েটা বাড়াটা তখনও চেটে চলেছে,আর হাত দিয়ে মালিশ করছে।মিলির হাতের গুনে ওটা পুরো ঠাটিয়ে স্তম্ভের মত খাড়া। বাড়াটার মুখে একটু যেন মুক্তোর মত জল জমেছে,ঠোঁট নামিয়ে শুষে নেয় জলটা।শিরশির করে ওঠে রবির শরীর,দুহাতে মিলির মাথাটা চেপে ওর মুখের ভিতরে খপাত করে বাড়াটা সেট করে দেয়,গলার পিছনে গিয়ে যেন ঠেকে বাড়াটা। চুদাচুদির বাংলা চটি গল্প

কিছুক্ষন স্থির রেখে সজোরে মিলির বাড়াটা দিয়ে ঠাপাতে থাকে রবি।মিলিও নিজের মুখটা ঝাকিয়ে চলে।সবার গোপনে দিবালোকে কামলীলা চালাতে থাকে দুজনে,কিছুক্ষন মুখে ঠাপানর পর মিলি মুখ থেকে বাড়াটা বের করে বলে, “আহ! মজা এসে গেছে প্রত্যেকদিন এ জিনিসের মজা আমি নেবো।গুদটা আমার ভিজে গেছে পুরো।অনেকের ধোন আমি মুখে নিয়েছি,কিন্তু এরকম তাগড়া জিনিস কেউ আনে নি আমার কাছে।” মিলি আবার মুখ নামিয়ে কয়েকবার চোষে রবির বাড়াটা।তারপর মুখ থেকে ওটা বের করে এনে,নিজের পজামার দড়ি খুলে ফেলে।ভিতরে একটা সিল্কের প্যান্টি পরে আছে মিলি।ওটা সুদ্ধু টেনে খুলে দেয় মিলি।তারপর চারপায়ের উপর ভর দিয়ে গুদটা কেলিয়ে পাছাসুদ্ধু রবির দিকে এগিয়ে দেয়।রবিকে দিয়ে কুকুরচোদা করাবে মিলি।ফর্সা বড় বড় পাছাদুটো রবির চোখের সামনে ভেসে থাকে।একটা পাছাতে হাত দিয়ে চাটি মেরে,বাড়াটাকে গুদের চেরাতে নিয়ে ঠেকায়।মিলি যেন একটু শিউরে ওঠে,পাছাটা ঠেলে পিছনের দিকে নিয়ে আসে।রবিও গুদের গর্ততে বাড়ার মুন্ডিটা সেট করে মোক্ষম একটা ঠাপ দিয়ে পুরো বাড়াটা মিলির গুদে চালান করে দেয়,একটু সেট হতে দিয়ে ঠাপ দিতে থাকে রবি।মিলির কোমরে হাত রেখে চোদননৃত্য নাচতে থাকে রবি,মিলিও পোঁদ নাচাতে থাকে।কয়েকবার এই পজিশনেই চোদার পর মিলিকে খড়ের উপরে শোয়ায় রবি, মিলির মুখের কাছে বাড়ার মুন্ডিটাকে নিয়ে যেতেই মুখ হাঁ করে বেশ কয়েকবার ওটাকে চুষে দেয় সে।রবি বাড়াটাকে মুখ থেকে বের করে এনে আবার গুদের ভিতরে চালান করে উপর থেকে ঠাপ দিতে থাকে,কামের আবেশে চোখ বন্ধ করে উহ আহ আওয়াজ করছে মিলি,কোমরে মাঝে মাঝেই মোচড় দিয়ে যেন গুদের কামড় বসাচ্ছে রবির বাড়াটাতে।মিনিট দশেক ঠাপানোর পর রবি বুঝতে পারে তার গাদন খসবার সময় হয়ে এল,মিলিকে সে জিজ্ঞেস করে, “কিরে,তোর কি হয়ে এসেছে,তাহলে একসাথে জল ঝরাই।” চুদাচুদির বাংলা চটি গল্প

“উহহ…আহ মাগো!চুদে হোড় করে দিলো হারামীটা,নারে,আমার গুদে গাদন ঢালা যাবে না,পেট হয়ে যাবে।তবে আমার মুখে ঢালতে পারিস।”,মিলি বলে রবিকে।

গুদ থেকে বাড়াটা বের করে এনে,মিলিকে টেনে তুলে মুখে ঢুকিয়ে দেয় নিজের বাড়াটা।কাঁপতে কাঁপতে বাড়াটা যেন এককাপের মত গাদ মিলির মুখে উগরে দেয়।খানদানী মাগির মত পুরো ফ্যাদাটা মুখে নিয়ে গিলে ফেলে মিলি।কিছুক্ষন পরে স্থির হয়ে জামাকাপড় পরে বাড়ির দিকে যাত্রা করে,বাকি নিমন্ত্রনপত্র গুলো দেওয়ার জন্য আরো বেশ কয়েক দিন আছে।

বাড়িতে ঢুকে রবি নিজের ঘরে চলে যায়,আর মিলি উপরের ঘরে।কমলা মাসি তখনও রান্নাঘরে ব্যস্ত।কিছুক্ষন পরে নিচ থেকে হাঁক পাড়ে মাসী।

দুজনে খেতে এসে বসে।খেতে বসে রবি মাঝে মাঝে মিলির মুখের দিকে মুচকি হাসতে থাকে।মাসীর সেটা নজর এড়ায় না,কমলা জিজ্ঞেস করে, “কিরে তখন থেকে দেখছি,ফিক ফিক করে হেসে চলেছিস,কেন তা বলবি?”

মিলি বলে, “কিছু না,রবি ওর মাঠের কিছু মজার ঘটনা শুনিয়েছে,তাই শুনে মনে মনে এখনো পর্যন্ত হেসে চলেছি।”

কমলা রবিকে বলে, “ওমা,কি ঘটনার কথা বলেছিস তুই মিলিকে?”

“কিছু না মাসি,ওই যে মাঠে একবার ঘোঁতনার প্যান্ট ফেটে গিয়েছিলো,ওই গল্পটা।” চুদাচুদির বাংলা চটি গল্প

খেয়ে নিয়ে মাসি থালা নিয়ে রান্নাঘরে ঢুকে যায়, মিলি উপরে চলে গেলেও রবি পিছন পিছন এসে ঢোকে রান্নাঘরে।“কিরে তুই এখানে এলি কেন? যা মিলির সাথে গল্প কর একটু।”

“না তোমাকে একটু সাহায্য করবার এলাম।”

রবি আগে এরকম ছিলো না, ঘরে রান্না,বাসন পরিষ্কার করার ব্যাপারগুলো তার কাছে মেয়েলি মনে হত।মাসির সাথে তার সম্পর্ক রবিকে আরো দায়িত্ববান করে তুলেছে,বাসন ধোয়ার কাজে মাসীকে সাহায্য করতে থাকে সে, সব কিছু ধোয়া হয়ে গেলে মাসিকে জিজ্ঞেস করে একটা কাপড় দেওয়ার জন্য যাতে হাত মুছতে পারে।

“আমার আঁচলে মুছে নে না।”,কমলা রবিকে বলে।রবি কমলার আঁচলে হাত মুছতে গিয়ে ইচ্ছে করেই একটা টান দেয়।বুক থেকে কাপড়টা সরে গিয়ে শুধু ব্লাউজ ঢাকা বুকটা বেরিয়ে আসে, মাসীর বড়বড় বুকদুটো কেবল মাত্র একটা ফিনফিনে কাপড়ের ব্লাউজ দিয়ে ঢাকা।কোনদিনও মাসি ব্রা পরে না,তাই শুধু ব্লাউজে ঢাকা মাইটা সবসময় প্রকট হয়ে থাকে।কমলার কাপড়ে ঢাকা স্তনের উপর হাত রেখে গোলা করে স্তনের ওপর বোলাতে থাকে, কমলার চুপ করে রবির হাতের মজা নিতে থাকে,আয়েশ করে

টিপতে থাকে রবি,গোটা হাতে একটা মাইও আটকায় না,দুটো আঙুলের মাঝে রসালো স্তনবৃন্তটা রেখে মোচড়াতে থাকে।কাম চড়ে গিয়ে কমলা নিজের ঠোঁট কামড়াতে থাকে,হাতদুটো চেপে ধরে রবি হাতের উপরে রবির হাতটাকে নিজের স্তনের ওপর আরও চেপে ধরে,আরও বেশি করে টেপন খেতে চায়।একটা হাত নামিয়ে এনে রবির পজামার ভিতরে ঢুকিয়ে দেয়,কঠিন বাড়াটাকে ধরে নাড়াতে থাকে,পাথরের মত শক্ত পুরুষাঙ্গটা একটা হাতে ধরে যায় না,একহাতে কচলাতে থাকে বাড়াটাকে, মুন্ডির উপরে ছালটা নামাতে আর ওঠাতে থাকে,কমলার নরম হাতের ছোঁয়া পেয়ে আরো ঠাটিয়ে ওঠে রবি ধোন।পজামার দড়ি আলগা করে দিতেই পজামাটা লুটিয়ে নিচে নেমে যায়,খাড়া বাড়াটা অস্থির হয়ে নাচছে যেন।রবি হাত দিয়ে একটার পর এক ব্লাউজের বোতামগুলো ফেলে জামাটা সরিয়ে মাইগুলোর তলায় হাত দিয়ে তুলে ধরে।ফরসা দুটো মাইয়ে যৌবন যেন খাই খাই করছে,গোলাকার বাতাপি লেবুর মত মাইটা, মাইয়ের উপরে তিলটা আরো স্পষ্ট হয়ে ওঠে,বাদামি বলয়ের উপরে তিলটা ভালো মানিয়েছে।তার সাথে কালো চুচিটা আরো মানানসই।মুখ নামিয়ে বাম স্তনের উপরে রাখে, বোটাটাকে মুখে নিয়ে চুষতে থাকে।শুধু বোটাটাকে চুষতে চুষতে হাঁ করে পুরো স্তনটা মুখে নেওয়ার চেষ্টা করে,কমলার হাতটাও রবির বাড়াটাকে কচলাতে ব্যস্ত।বাড়াটাকে হাত মারতে মারতে মাসি জিজ্ঞেস করে, “কিরে রান্নাঘরেই একবার হবে নাকি?” চুদাচুদির বাংলা চটি গল্প

“উমম উমম,তুমি যা বলবে তাই হবে,যেখানে বলবে সেখানেই চুদব তোমায়।শুধু তুমি গুদটা ফাঁক করে দাবনা ছড়িয়ে দাঁড়াবে,কেলানো গুদটাকে নিয়ে আমি যা করার করব।”,রবি মাই চুষতে চুষতে মাসিকে বলে।

“দাঁড়া তবে,রান্নাঘরের দরজাটা বন্ধ করে দিই।”,এই বলে মাসি রান্নাঘরের দরজা বন্ধ করে এসে টেবিলের উপর ভর দিয়ে রবির দিকে পিছন করে থাকে, আর দুটো পা ফাঁক করে দেয়।দুটো বিরাট দাবনার ফাঁকে থাকা লাল রঙের গুদটা কেলিয়ে যেন হাসছে রবির দিকে তাকিয়ে,টসটসে যেন ভিজে আছে মাসির গুদটা। বাড়াটাকে কচলাতে কচলাতে রবি এগিয়ে বাড়ার মুন্ডীটাকে গর্তে লাগিয়ে পোঁদ এগিয়ে একটা ঠাপ দেয়, মাখনের উপর যেন গরম ছুরি চালানোর মত বাড়াটা মাসির গুদের ভিতর পুঁতে দেয়,ওভেনের মত গরম গুদটা যেন কামড়ে চেপে ধরে পুরো বাড়াটাকে।আঁটোসাটো গুদের মজা নিতে নিতে রবি ঠাপের পর ঠাপ মেরে চলে।প্রথমে হাল্কা চালে ঠাপ মেরে গুদটাকে একটু আলগা করে নেয়,লম্বা ঠাপের সাথে কমলার গুদের রসও চুঁইয়ে গড়িয়ে পড়ে।একহাতে গুদের উপরের কোঁটটাকেও খুটতে থাকে রবি, ঠাপ খেতে খেতে কামেত্তজনায় মাসিও পোদ নাড়িয়ে পিছনে ঠাপ দিতে থাকে।আস্তে আস্তে কিছুক্ষন ঠাপ খাওয়ার পর মাসি বলে, “নে এবার জোরে জোরে ঠাপ মার।” দুহাত মাসির স্তনের উপর ধরে ভর দিয়ে রবি এবার পুরোদমে চোদা শুরু করে,একের পর এক রামঠাপ মেরে যায়,মাসির গরম গুদে বাড়াটা ঢুকছে আর বেরোচ্ছে।ঠাপ মারতে মারতে মাসির মাইটাও মোচড়াতে থাকে,মাসির মুখ থেকে সুখের আবেশে কথা বেরিয়ে আসে, “সোনা আমার!খোকা আমার,কি লম্বা আর কি সুন্দর জিনিসটাই না ভগবান তোকে দিয়েছে,গুদের ভিতর যেন স্বর্গ ভরে দিয়েছে,নে চোদ আমাকে চুদে চুদে হোড় বানিয়ে দে।আমার গুদটা আর আস্ত রাখিস না।চোদ চোদ আরো ভাল করে চোদ।” মাসির আর্তস্বর শুনে আরো নির্মম ভাবে ঠাপ মারতে থাকে,যত ঠাপ মারছে তত আরো বাড়াটা খাড়া হয়ে যায়,বাম হাতটা নিয়ে এসে মাসীর গোল পাছাটাতে একটা চাঁটি মারে।এতে মাসির গা আরো গরম হয়ে যায়,কোমর তুলে আরো পিছন ঠাপ মারতে থাকে।রবি বুঝতে পারে চাঁটি খেতে খেতে মাসির কাম আরও চাপছে,হাতদিয়ে চাঁট মারতে থাকে,আর পোঁদ নাচিয়ে ঠাপ মারতে থাকে।রবির মারে সাদা গোলপোঁদখানা লাল হয়ে যায়।যেন লাল তরমুজ একখানা।পনের মিনিট ধরে ঠাপ খাওয়ার পর মাসি বুঝতে পারে ওর গুদের জল খসে আসবে, উহ আহ করে শব্দ করে জল খসিয়ে দেয় কমলা।রবির তখনও চোদা সার হয়নি,গুদের রসে ভিতরটা যেন আরো আলগা হয়ে যায়,ঠাপ মারতে আরো সুবিধে হয়,আরো গতি বাড়িয়ে ঠাপ মারতে থাকে মাসির ভোদায়।মাসির গুদের জলে রবির বাড়ার উপরের বালগুলো ভিজে যায়।বাড়ার কাঁপুনি অনুভব করে ও বুঝতে পারে ওরও হয়ে এসেছে। বাড়া নাচাতে নাচাতে মাসির গুদের ভিতর পুরো গাদন ঢেলে দেয়। চুদাচুদির বাংলা চটি গল্প

ক্লান্ত শরীর নিয়ে দুজনে রান্নাঘরের মেঝেতেই শুয়ে পড়ে, একটু বিশ্রাম নেয়। রবির মনে হয়,মিলি হয়ত এখনও যৌবনবতী আছে,ওর দেহটা আরো সুন্দরে কিন্তু মাসির শরীরটা আরও লোভনীয় যে।মাসীকে সে ভালোবেসে ফেলেছে, মাসীর ডবকা দেহের পরতে পরতে যে ক্ষীর সে খেয়েছে,যে সুখ সে পেয়েছে ওই সুখ সে মিলির কাছ থেকে পাবে না।এই ভেবে মাসীর উপর আলাদা টান অনুভব করে।মাসীর দিকে মুখ ফিরিয়ে দেখে মাসীও তার দিকে একচোখে তাকিয়ে আছে,ফিসফিস করে মাসি ওকে বলে, “আমি তোর প্রেমে পড়ে গেছিরে,তুই আমাকে ভালোবাসবি?একটা মেয়েকে একটা ছেলে যেমন ভাবে প্রেম করে সেরকম করে?তোকে আমার মন দেহ,প্রাণ দিলাম,তুই আমাকে আপন করে নে।”

“মাসী আমিও তোমাকে ভালোবাসি, তোমার কাছ থেকে তো আমি সব কিছু পেলাম।”,কথা বলতে থেকে রবি হাতটা নিচে মাসীর গুদের মুখে রাখে,আলগা গুদের মুখ থেকে তখনও রবির ফ্যাদা আর মাসীর গুদের রস মিশে একাকার হয়ে গড়িয়ে পড়ছে।একটু হেসে কমলা বলে, “ফ্যাদার সমুদ্র আছে নাকি তোর বিচিতে?নে আঙুলে করে এনে আমাকে খাইয়ে দে।” রবি আঙ্গুলের আগায় বেরিয়ে আসা ওই রস আর ফ্যাদার মিশ্রনটা এনে মাসীর মুখে ধরলে,কমলা ওটা নিয়ে চেটে খেতে থাকে।চেটে আঙুলটা সাফ করে দিয়ে কমলা বলে, “নে অনেক হল,এবার একটু ঘুমো,সোনা আমার!যা খাটান খাটলি!” মাসী নিজের নরম বুকে রবির মাথাটা চেপে ধরে, রবি ঠোঁটের ফাঁকে মাসীর স্তনটা নিয়ে চুষতে চুষতে কখন যে ঘুমিয়ে পড়ে তা সে জানে না। চুদাচুদির বাংলা চটি গল্প

দিন দশেক এভাবেই সব কিছু চলতে থাকে,দুই ভিন্নবয়সা নারীর যৌবনের আনন্দ নিয়ে দিন কাটাতে থাকে রবি।মিলি আর কমলামাসীর সান্নিধ্যে দশ দিন কেটে গিয়ে মিলির দাদার বিয়েতে যাওয়ার দিন এগিয়ে আসে।

মিলির দাদার বিয়ের দুদিন আগে রবি,ওর কমলা মাসী, আর মিলি যাওয়ার জন্য তৈরী হয়।কয়েকদিন আগের থেকেই মাঝে মাঝে বিয়েবাড়িতে যাওয়ার জন্য জামাকাপড় কেনার প্রয়োজন হয়,মাসীকে বলে রবি আর মিলি শহরের দিকে সাইকেল নিয়ে যায়। শহরে যাওয়ার পথে একটা সস্তার হোটেল পড়ে,জামাকাপড় কিনতে যাওয়ার নামে প্রতিদিন কয়েক ঘন্টার জন্য রুম বুক করে কামলীলায় মেতে ওঠে। প্রতিদিন কোন গাঢ় কালারের শালোয়ার পরে বেরোয় মিলি আর ভিতরে কোন ব্রা আর প্যান্টি পরে না।হোটেল রুমে ঢুকে তাড়াতাড়ি নগ্ন হওয়ার জন্যই এ ব্যবস্থা। রবি দিন পাঁচেক ধরে প্রতিদিন বিভিন্ন রকমের পজিশনে চোদে মিলিকে।প্রানভরে গুদ ঠাপাতে দিলেও, কন্ডোম পরেই চুদতে হয় রবিকে, এই কন্ডোম জিনিসটা রবির একদম পছন্দ নয়।যেন রাবারের দস্তানা বাড়াতে লাগিয়ে ঠাপাতে তার ভালো লাগে না।কমলা মাসি তাকে তার পছন্দমত চুদতে দেয়,যদিও এখনও পোঁদে বাড়া সে লাগায় নি তবু মাসি তাকে যেখানে ইচ্ছে গাদন ঢালতে দেয়,এখনও পর্যন্ত মাসীর গুদে,মুখে,পোঁদের ফুটোতে গাদন ফেলেছে।এমনকী একবার বাড়াটা মাসির দুই মাইয়ের মাঝে রেখে ঠাপ মেরেছে রবি।এদিকে মিলি তাকে উদোম পজিশনে চুদলেও গাদন শুধু মুখে নেয়,গুদে তো কোনবারই না।

এইদিন মিলি আর রবি হোটেল রুমে ঢুকেছে, নগ্ন হয়ে দুজনে চুমু খেতে খেতে বিছানায় এলিয়ে পড়ে।মিলির মুখ থেকে চুমু খেয়ে নামতে থাকে রবি,ঘাড়,গলা বেয়ে নেমে বুকের মাঝখানে এসে থামে।মাসীর মতনই মিলির বুকে একটা তিল আছে কিন্তু ওটা মাসীর মত স্তনবৃন্তে নয়,দুই মাইয়ের মাঝে টিপের মত জলজল করে।ওখানে ঠোঁট নামিয়ে চুমু খেয়ে মিলি শরীরে ঝড় তোলে, দুই মাই হাতে ধরে মিলি তার স্তনের মাঝে রবির মাথা ঠেলে ধরে,কামের তাড়নায় পাগল রবি কামড় দেয় মিলির স্তনের মাংসে।ছল রাগের গলায় মিলি বলে, “ওই জানোয়ার বলি হচ্ছেটা কি?দাগ হয়ে গেলে আমার বয়ফ্রেন্ড দেখে বলবে কি?” চুদাচুদির বাংলা চটি গল্প

“দেখলে তোমার ত বয়েই গেছে,বলবে আ্যলার্জি হয়েছে।”

“ঠিক বলেছ,গাধাটা কিস্যু বোঝে না, ঠিক বাজার থেকে এককাঁড়ি ওষুধ কিনে আসবে।তুমি কামড়াও, চাটো যা ইচ্ছে কর।” মিলির কথা শুনে আদর সোহাগে রবি ওর স্তনখানা লাল করে দেয়।চুষে,চাটে আর দুহাতে দলতে থাকে।গোলাপি মাইখানা নতুন কনের মত লজ্জায় যেন লাল হয়ে আসে।কোমরের নিচে গুদের কাছে এসেগুদের চেরাটাতে চুমু খায়,প্রথম প্রথম মিলির গুদটাতে এত বাল ছিল না, অল্প অল্প ছিল,এখন পুরো ঝাটবাগান হয়ে গেছে।ফুরফুরে বালগুলো সরিয়ে লাল আগুনের মত গুদটা মুখের সামনে এনে যেই চাটতে যাবে,মিলি ওকে ওটা করতে বারন করে।

“কী হল?গুদটা খাব যে?”, রবি অবাক হয়ে মিলিকে জিজ্ঞেস করে।

“নারে,আজ আমার মাসিক হয়েছে।গুদে আমার কিছু করা চলবে না।”, উত্তর দিয়ে মিলি ব্যাগ বার করে কিছু একটা খুঁজতে থাকে।

রবি জিজ্ঞেস করে, “কী খুঁজছিস মিলি?তাহলে কি আজকে চোদা হবে না?” চুদাচুদির বাংলা চটি গল্প

“দাঁড়া না,অধীর হোস না।তোকে আজ চমকে দেব আমি।” এই বলে ব্যাগ থেকে ভেসলিনের একটা কৌটো বের করে।

“কী করবি ওটা দিয়ে?”

“বোকা ছেলে!তোকে দিয়ে গাড় মারাবো এটাও বুঝিস না?” এই বলে মিলি কৌটোটা ওর হাতে দেয়।

মিলি রবিকে নির্দেশ দেয়, “ভালো করে আমার পোঁদের ফুটোতে এটা মাখাতে থাক,আর মাঝে মাঝে ভিতর হাত দিয়ে দেখ,ঢোকানো যাবে কিনা?”

কুকুরের মত পজিশন নিয়ে মিলি আবার পোঁদটা রবির দিকে উন্মুক্ত করে দেয়,গুদের চেরাটা যেখানে শেষ হয়েছে সেখানের কিছু নিচেই পোঁদের ফুটোটা দেখা যাছে। ছোট একখানা ফুটো,এখানে যেভাবেই হোক বাড়াটা চালান করতে হবে।ভালো করে ভেসলিন মাখানো হলে রবি একটা আঙুল ঢোকায়, মিলি কাঁপা গলায় বলে, “উহ।একটু ব্যথা লাগছে রে!কিন্তু আরামও হচ্ছে।আরেকটা আঙুল ঢোকা।” চুদাচুদির বাংলা চটি গল্প

এরপর একসাথে দুটো আঙুল পোঁদে ঢুকিয়ে দেয় রবি, আহ আহ করে চেঁচিয়ে ওঠে মিলি, কিন্তু রবি হাত সরায় না।হাতটাকে কিছুক্ষন রেখে,তারপর আঙুল গুলো ওঠা নামা করতে থাকে।মুখ নামিয়ে কিছুটা থুতুও ছিটিয়ে দেয় রবি।এতে আরো ফুটোটা আলগা হয়ে আসে।এরপর বাড়ার মুন্ডিটা সাবধানে সেট করে পোঁদে।মিলি যেন আরো আহ আহ করে, কিন্তু পোঁদের থেকে বাড়াটা সরাতে বারন করে,মিলি রাজী দেখে রবিও আস্তে আস্তে পুরো বাড়াটা আমূল গেঁথে দেয় মিলির পোঁদে,ওইভাবেই কিছুক্ষন রেখে রেস্ট দেয় ফুটোটাকে। মিলি অনুভব করে ওর পোঁদের ফুটোতে যেন একটা গরম শিক ঢুকিয়ে দিয়েছে,জ্বালাও করতে থাকে একটু।রবির এতটাই লম্বা যে মনে হচ্ছে জিনিসটা পেটের ভিতরে গিয়ে ধাক্কা মারবে। একটু আস্বস্ত হয়ে মিলি রবিকে বলে, “নে এবার বাড়া দিয়ে আস্তে আস্তে ঠাপ দিবি।”

মিলিরও এটা প্রথম বার গাড় মারানো। রবি আস্তে আস্তে পাছা নাড়িয়ে ঠাপ দিতে থাকে মিলির গাঁড়ে,যন্ত্রনা আর সুখে মিলির মুখ দিয়ে আহ আহ আওয়াজ বেরোতে থাকে।প্রথম কয়েকবার ধীরে ধীরে ঠাপ দেওয়ার পর রবি বুঝতে পারে এবার জোরে জোরে ঠাপ দেওয়ার সময় হয়ে এসেছে।ফুটোটাও মানিয়ে নিতে পেরেছে রবির বিঘৎ সাইজের খাম্বার সাথে।দুইহাত বাড়িয়ে মিলির ঝুলে লাউয়ের মত থাকা স্তনগুলো ধরে জোরে জোরে ঠাপ মারা শুরু করে।

রবির আট ইঞ্চির ওই চোদনযন্ত্রখানা যেন মিলির গাঁড়টাকে বারবার আক্রমন করতে থাকে,বাড়ার মুন্ডির রসে আর ভেসলিনের জন্য কিছুটা যেন শিথিল হয়ে আসে মিলির গাঁড়।মিনিট আটেক ঠাপানোর পরই রবি ক্লান্ত হয়ে পড়ে,গাঁড় ঠাপানো সোজা কথা নয় এতে গুদ চোদার থেকে আরো বেশি দম লাগে। বাঁড়া কাপতে শুরু করলে মিলি বুঝতে পারে রবির ফ্যাদা ফেলার সময় হয়ে আসছে,এর মধ্যে মিলিও দুবার গুদের রস খিঁচে ঝরিয়ে ফেলেছে।বাড়াটাকে নিজের গাঁড় থেকে বের করে এনে নিজের মুখের সামনে ধরে মিলি, রবি ঊহ আআহা, আওয়াজ বের করতে মিলির মুখ ভর্তি ফ্যাদা ফেলে দেয়।মুখের ভিতরে সবটা না গেলেও কিছুটা পড়ে মিলির মাইদুটোর উপরে।মিলি আয়েশ করে ওই ফ্যাদাটাই আঙুলে নিয়ে দিয়ে জিভে চেটে নেয়। চুদাচুদির বাংলা চটি গল্প

রবির পাশাপাশি শুয়ে মিলি হাঁপাতে হাঁপাতে বলে, “কি চোদানটাই না চুদলি আমায়, পোঁদটা আমার ধন্য করে দিলি।”

“ব্যথা লাগেনি তো তোর,যা চেঁচাছিলিস আমি তো আর একটু হলেই বের করে নিচ্ছিলাম।”

“ভালো হয়েছে বের করিস নি,প্রথমে আমারও ভয় করছিল, ভাবছিলাম রক্ত না বেরিয়ে যায়।তারপরে বেশ আরাম হল,গুদটাতে যেন বন্যা বয়ে এলো।আহ!কী আরাম,পুরো পেশাদার চোদনখোর হয়ে গেছিস তুই।”

“থ্যাঙ্ক ইয়ু মিলি,এটাই আমার প্রথম পোঁদ মারা, এর আগে এরকম করিনি আমি।”

পরের দিন ব্যস্ততার মাঝে কাটে পুরো।আজকে ওরা রওনা দেবে মিলিদের বাড়ির দিকে।মিলিদের বাড়ী খাস কোলকাতাতে নয়, একটু গ্রাম আর মফস্বলের মত পরিবেশ মেশানো বারুইপুর নামে একটা জায়গায় বড় জমিজায়গা কিনে বাড়ি কিনেছে মলয় রায়, মানে মিলির বাবা। অনেক বড় জমি জুড়ে বিশাল সম্পত্তি মিলিদের। মা মারা গেছে,পরিবার বলতে মিলি ওর দাদা,আর বাবা।জমির ভিতরে কুয়ো তো আছেই,সে সাথে একটা বড় দীঘি আছে,সেখানে আবার আলাদা করে মেয়েদের জন্য ঘাট করা।শুধু এই নয়, একটা ছোটখাটো নদীর মত খালও জমির একপাশ দিয়ে বয়ে গেছে।

একটা গাড়ীর ব্যবস্থা করা ছিলো রবি,কমলা মাসি,আর মিলির জন্য।যখন ওরা ওখানে পৌঁছায় তখন সন্ধ্যে হয়ে গেছে, মিলিদের বিশাল বাড়িতে অনেকগুলো ঘর আছে। কিন্তু মাসী আর রবি ঠিক করে ওরা বাগানবাড়িতেই থাকবে, ওখানে লোকজনের আনাগোনা একটু কম, কাজেই এই সুযোগের কামকর্মের কোন অসুবিধা ওদের হবে না।চাকরবাকর এসে রবিদের জিনিসগুলো রেখে যায় ওদের ঘরে। ওরা চলে যেতেই শুরু হয় রবির দুষ্টুমি। রবিকে তার মাসীকে ধরে কাছে টেনে আনে, মুখ নামিয়ে মাসীর ঠোঁটে চুমু খায়।

“এই দুষ্টু ছাড় বলছি ছাড় বলি হচ্ছেটা কি,অসভ্য কোথাকার!” যেন রাগের গলায় মাসি রবিকে বলে। চুদাচুদির বাংলা চটি গল্প

“শুধু আদর হচ্ছে,আর আরো হতে থাকবে,তুমি আমাকে আটকাতে পারবে না।” রবি জবাব দেয় মাসীকে। রবি আরো জোরে চুমু খায় মাসীকে, মুখের ভিতরে কমলার জিভটা ঢুকিয়ে চুষে খেলা করতে থাকে, দেহের এখানে ওখানে হাত বুলিয়ে খেলা করতে থাকে।মাসীও হাত সামনে এনে কাপড়ের উপর দিয়েই রবির ধোনটাকে হাত দিয়ে ধরে।কাপড়ের উপর দিয়েই কচলাতে থাকে,আর বলে, “সোনামনি,আজকে কিন্তু আমি খুব ক্লান্ত,আগে থেকে বলে দিচ্ছি চোদাচুদি করতে পারব না।”

“মাসী,এতটাই ক্লান্ত যখন তুমি তখন আজকের রাতটা নাহয় বাদই দিলাম,কাল সকাল থেকে কিন্তু তোমার আদর খাওয়া শুরু হবে,তখন কিন্তু বারন করলে চলবে না।”, রবি তখন কমলার ব্লাউজের কয়েকটা বোতাম খুলে ফেলেছে,ব্রা-হীন স্তনদুটোকে বের করে আনে ব্লাউজের ভেতর থেকে।

“হ্যাঁরে দস্যি ছেলে,তুই যা বলবি তখন তাই দেব”,কমলা রবিকে আস্বস্ত করে।রবি আবার তার স্তনগুলো নিয়ে বাচ্চা ছেলের মত খেলা করছে।

“কিরে,জামাকাপড় অন্তত বদলাতে দে।”,কমলা রবিকে জিজ্ঞেস করে।

“অন্য কিছু পরার কি দরকার,আজ নেংটো হয়েই শোব আমরা।”, কমলার দুধ থেকে মুখটাকে তুলে এনে উত্তর দেয়। চুদাচুদির বাংলা চটি গল্প

রবি কমলার দুধ চুষে চলেছে ওই অবস্থাতেই, মাসী নিজের ব্লাউজ,শাড়ি আর শায়াটা কোনওমতে খুলে নগ্ন হয়ে যায়। রবিও মাসীকে নগ্নভাবে দেখে নিজের জামা খোলবার জন্য মাসীকে বলে।কমলা নিজের হাতে রবির জামা আর প্যান্ট খুলে দেয়।মাসীর জড়িয়ে ধরে,তার বিশাল বুকটা চুষতে চুষতে বিছানায় মাসীকে নিয়ে এলিয়ে পড়ে,পাশাপাশি শুয়ে কমলার রসালো ওই চুচি চুষতে চুষতে রবি জিজ্ঞেস করে, “মাসী,আমার সাথে পিরিত করার আগে তুমি কি আমাকে কোনদিনও নেংটো অবস্থাতে দেখেছ?”

মাসী ওর বাড়ার উপর দিয়ে হাত বোলাতে বোলাতে উত্তর দেয়, “দেখেছি তো,ছোটবেলায় তোর নুনু যখন খুব ছোট ছিল,তখন।তখন কি ভেবেছিলাম,ওই নুনুটাই বড় হয়ে পরে এতবড় একটা বাড়াতে গিয়ে দাঁড়াবে।তোর চোদনযন্ত্রটা আমার খুব প্রিয় জিনিস।”

রবি চুপ করে আছে দেখে কমলা জিজ্ঞেস করে, “তুই আমাকে আগে নেংটো হওয়া ভাবে কোনোদিন দেখেছিস?” উত্তরে রবি কিছু বলে না,শুধু চুকচুক করে মাই খেয়ে চলে।ওকে চুপ করে থাকতে দেখে কমলা ওর মুখ থেকে মাইটা টেনে সরিয়ে নিয়ে বলে, “কিরে অসভ্য ছেলে?বল কখন দেখেছিস? না হলে মাই খাওয়া তোর বন্ধ!”

রবি আস্তে আস্তে বলে, “তুমি যখন কাপড় বদলাতে না,তখন দুয়েকবার তোমার ঘরের দরজা খোলা থাকত।কয়েকবার তোমার মাই দেখেছি,কিন্তু গুদটা কোনদিন দেখতে পাইনি।” রবির মুখে আবার স্তনটা ফেরত পুরে দিয়ে বলে, “আগে বলতেই পারতিস।তুই বললেই আমি তোকে দুদু খাওয়াতাম।মাসীতো মায়ের মতনই।” চুদাচুদির বাংলা চটি গল্প

নিজের মাসীর মিষ্টি দুধের বোঁটাটা মুখে নিয়ে ঘুমিয়ে পড়ে রবি, আর তার বাড়াটা নিয়ে খেলা করতে করতে কমলাও তার সাথে সাথে ঘুমিয়ে পড়ে।

পরের দিন সকালে হাতমুখ ধুয়ে রবি এমনিই বিছানায় মটকা মেরে পড়ে আছে সেই সময় কমলা মাসী এসে ঘরে ঢোকে।মাসী ওর মুখের উপর ঠোঁটটাকে নিয়ে এসে একটা চুমু খেয়ে বলে, “শুভ জন্মদিন!রবি।” রবি অবাক হয়ে যায় নিজের জন্মদিন সে অনেকবছর হল পালন করে না, আজ নিজেকে স্পেশাল মনে করে সে।মাসীর ঠোঁটটাকে আবার চুমু খায় সে, কমলা নিজের জিভটা রবির মুখে ঠেলে দেয়, দুটো জিভ যেন নিজেদের সাথে খেলা করতে থাকে।রবির বুকের সাথে মাসীর নরম বুকখানা ঠেকে আছে।চুমু খেতে গিয়ে আবার রবির বাড়াটা ঠাটিয়ে যায়।ওটা দাঁড়িয়ে গিয়ে মাসীর দুপায়ের মাঝখানে ঠোকা দিতে থাকে। চুমু খাওয়া শেষ হলে মাসী উঠে দাঁড়ায়।মাসীর পরনে শুধু শাড়ি,জামা গায়ে নেই।পাতলা জামার উপর থেকে ফর্সা দুটো স্তন দেখা যাচ্ছে,এতক্ষন চুমু খেতে খেতে উত্তেজনায় যে মাসীর স্তনবৃন্তটা খাড়া হয়ে উঁচু হয়ে দাঁড়িয়ে আছে ওটাও স্পষ্ট বোঝা যাচ্ছে। একটু পরে ঘরের মধ্যে আরো দুজন মহিলা প্রবেশ করে। কমলা ওদের সাথে রবির পরিচয় করিয়ে দেয় একজন পাশের বাড়ির কাকিমা আর এ বাড়ির কাজের মহিলা মিনুদি। ওরা দুজনেও রবিকে শুভ জন্মদিন জানায়।দুজনেও রবির মুখে চুমু খায়। তাদের পরনেও শুধু শাড়ী,গায়ে জামা নেই। আলুথালু আঁচলের ফাঁক থেকে স্তনের কিছুটা উঁকি মারছে।রবিকে মিনুর বুকের দিকে তাকিয়ে থাকতে দেখে,কাকিমা বলে, “একটা পুরুষমানুষ কে চুমু খেতে এলাম,তাকে খুশি করার জন্য গো!” রবির ঠাটিয়ে থাকা বাড়াটার দিকে তাকিয়ে মিনুদি বলল, “খোকাকে আজ ওর জন্মদিনে পোশাকে দেখতে পাব তো আমরা।” কাকিমা মিনুদিকে বকা দেয়, “অত চুলকুনি কেন রে তোর মাগী?সবে তো সকাল হল,গোটা দিনটা এখনও পড়ে।ও মজা পরে নেওয়া যাবে।খোকা তো চান করতে আসবেই,তখন দেখ না কী মজাটাই না হয়?” চুদাচুদির বাংলা চটি গল্প

মাসীর অনুমতি নিয়ে দুজনে চলে যায়।অবাক হয়ে রবি ভাবতে থাকে আজ এই দিনে কী ঘটনাই না ঘটতে চলেছে।মনে হয় এবারের জন্মদিনটা তার সবথেকে ভালো কাটবে।

পুকুরপাড়ে নষ্টামি

মিলিদের বাড়িতে যে ঝিলটা আছে,ওতে মেয়েদের জন্য একটা আলাদা ঘাট করা আছে,সেখানে ছেলেদের যাওয়া নিষেধ।রবির জন্মদিনে মিনুদি আর কাকিমা তাকে ওখানে চান করার জন্য বলে যায়।ওরা চলে যাওয়ার পর কমলাকে কাছে টেনে সে জিজ্ঞেস করে, “ওখানে তো শুনেছি শুধু মেয়েরা স্নান করে,কেউ কিছু বলবে নাতো?”

কমলা বলে, “না রে,সোনা আমি অনেকবার ওখানে চান করেছি,সেরকম ওখানে কেউ আসে না।সবাই বাড়িতে স্নানঘরেই চান করে,পুকুরে কেউ যায় না।আজ ওখানে শুধু আমি,মিনুদি আর তোর কাকীমা থাকবে।”

মাসীর স্তনে আবার হাত দিতে গেলে তা সরিয়ে নিয়ে কমলা রবিকে বলে, “ছাড় দস্যি ছেলে তোর জন্য তো এটা আছেই,আমি পুকুরপাড়ে যাই,দেখি ওরা এলো কিনা?তোর জন্য টেবিলে পায়েস আর লুচি রান্না করা আছে,খেয়ে নিয়ে তাড়াতাড়ি ওখানে চলে আয়।” রবি তবুও ছাড়ে না, স্তনে হাল্কা করে কামড় বসিয়ে বলে, “এই লুচিটা দেবে না আমায়?।” চুদাচুদির বাংলা চটি গল্প

“দুষ্টু ছেলে,এমন করে না সোনা আমার!” এই বলে কোনক্রমে মাইথেকে রবির মুখটা সরিয়ে নিয়ে ঘর থেকে বেরিয়ে যায়।

লুচি পায়েস খেয়ে রবি গামছা কাঁধে নিয়ে পুকুরের দিকে রওনা দেয়।পুকুরপাড়ে গিয়ে দেখে মিনুদি আর কাকিমার গায়ে শুধু একটা ফিনফিনে কাপড় ঝোলানো, নীচে বা ব্লাউজ কিছু নেই।মাসীর কোমর থেকে পেটিকোটখানা ঝুলছে শুধু,উপরের ভাগটা পুরো উদলা।ফর্সা শরীরে যেন তরমুজের মত গোলগোল দুটো মাই ঝুলছে। স্তনের উপরে কিছুটা জল লেগে থাকায় রোদ লেগে যেন মাইয়ের বোঁটাগুলো চকচক করছে।

ওদের মধ্যে মাসির বয়সই সবথেকে কম, স্তনের আকৃতি সবথেকে সুন্দর।কোমরে অল্প মাত্র মেদ,ওটুকু না থাকলে চলে না।নাভী খুব গভীর,পাছাটা বেশ চওড়া আর মানানসই ভাবে ভারী।কাকিমা মাসির থেকে একটু ফর্সাই বলা যায়। গ্রামে থেকে বুকটা আর পাছাটা বেশ ভারী হয়ে গেছে, সারা শরীরে থলথলে মেদ না থাকলেও বেশ কিছুটা আছে। তার জন্য বেশ গোলগাল লাগে কাকীমার শরীরটা।

মিনুদির চেহারাটা ছিপছিপে, চাবুকের মত শরীর,পাছাটা একটু চওড়া, আর কিন্তু বুকে লেবুর মত বড় বড় দুটো স্তন ঝুলছে।মিনুদির কোমরটা যে কারো মনে দোলা জাগাতে পারে।মিনুদি ঘাটে বসে কাপড় কাচছিলো, কাচা হয়ে গেলে মাসী মিনুদির সামনে গিয়ে পিঠ করে বসে পড়ে।আস্তে আস্তে মাসীর পিঠে সাবান মাখিয়ে দেয় মিনু, হাত নাড়ানো দেখে বোঝা যাচ্ছে, শুধু পেটে নয়,মাসির স্তনেও সাবান মাখিয়ে দিচ্ছে মিনুদি। চুদাচুদির বাংলা চটি গল্প

সাবান মাখানো শেষ হলে পেটিকোট খুলে জলে ঝাঁপ দেয় মাসী।গলা পর্যন্ত জলে ডুবে বেশ কয়েকবার জলে ডূব দেয় কমলা।তখন তার মাইখানা দেখতে ভারী সুন্দর লাগে।মাসী সাঁতার কাটতে কাটতে আরো দূরে চলে যায়।এদিকে মিনুদি পরনের সব কাপড় খুলে নেংটো হয়ে গেছে,হিলহিলে দেহটা জলে নেমে যায়। কিছুদুর গিয়ে জলে ডুব দিতে থাকে মিনুদি।সবার মধ্যে মিনুদির মাইটা সবথেকে গোলাকার,আর কাকিমার স্তনটাও সবথেকে বড়। কাকিমা জলে নেমে রবিকে হাঁক পাড়ে, “কি রে,জলে নামবি না খোকা?”

পজামা খুলব কি খুলব না ভাবছে রবি, সে সময়ে ঘাটে দেখে কাকিমার পরনের শাড়িটাও ফেলা আছে।সবাই তাহলে নেংটো অবস্থাতেই সাঁতার কাটছে।মিনুদি ওদিকে কাকিমাকে বলে, “আমি তো খোকাবাবুকে জন্মদিনের পোশাকে দেখব বলে এলাম। আর ও লজ্জায় কিছু খুলছে না।” রবি আর দেরী না করে পজামার দড়িটা নামিয়ে দেয়,খাড়া ধোনটা যেন এই অপেক্ষাতেই ছিলো,পুরো ঠাটিয়ে দাঁড়িয়ে থাকে। কাকিমা আর মিনুদি দুজনে রবির বাড়াটা মন দিয়ে দেখতে থাকে। রবি সাঁতার কেটে কেটে মাসীর কাছে চলে আসে।।

কমলা রবিকে জিজ্ঞেস করে, “কীরে ভালো লাগছে তো?পুকুরে এসে চান করতে?” চুদাচুদির বাংলা চটি গল্প

“হ্যাঁ,তোমাকে এই দিনের আলোয় নগ্ন দেখে আমার জিনিসটা খাড়া হয়ে লাফাচ্ছে,ছুঁইয়ে দেখ তুমি।” জলের তলাতেই রবি ওর বাড়াটা মাসীর পাছাটার মাঝে রেখে নাড়াতে থাকে। রবির মুখোমুখি হয়ে ভেসে থাকে কমলা,তারপর ওকে চুমু খেয়ে বলে, “তোর জন্মদিনটা তুই পুরো আলাদা ভাবে অনুভব করবি,তোকে আনন্দ দিতে ওরা দুজন যে কোন রকম ভাবে তৈরী।”

রবি কমলাকে জিজ্ঞেস করে, “তুমি তো আমাকে ভালোবাস তাই না?তাহলে আমায় অন্যদের সাথে চুদতে দিতে তোমার আপত্তি নেই তো?”

কমলা রবির কোমরে পা জড়িয়ে জলে ভেসে থাকে,ওই অবস্থাতে খাড়া বাড়ার মুন্ডিটা কমলার গুদের চেরার সাথে ঘষা লাগছে।ঠান্ডা জলেও গরম হয়ে যায় কমলা, রবিকে আরো জড়িয়ে ধরে বলে, “তোকে ভালোবাসি বলে কি তোর বাড়াটার খেয়াল কি আমি রাখব না?এ জিনিসটা আমার হলেও তোর সুখের জন্য অন্য কারো সাথে ভাগাভাগি করতে আমার আপত্তি নেই।” মাসীকে আরো কাছে টেনে রবি ওর মাসীর জিভটা মুখের মধ্যে নিয়ে খেলা করতে থাকে।কমলার গুদের মধ্যে ওটা প্রায় ঢুকে যায় সেইসময় মিনুদি বলে ওঠে, “এটা কিন্তু খুব খারাপ করছো জেঠি।তখন তো খুব বললে খোকাবাবুর সাথে ভালোমত প্রেমের খেলা খেলতে দেবে,এখন তো নিজেই শুধু নিয়ে নিলে ওকে!” চুদাচুদির বাংলা চটি গল্প

মিনুদির কথা শুনে হেসে ফেলে কমলা, রবিকে বলে ঘাটের দিকে যেতে যেখানে অল্প জল আছে। ঘাটের কাছে যেতে মিনু আর ওর কাকিমা রবিকে কাছে টেনে নেয়।রবির মুখে জিভ ঢুকিয়ে চুমু খায় কাকিমা আর হাত নামিয়ে জলের মধ্যে দিয়েই রবির বাড়াটা নাচাতে থাকে।খুশিতে আর কামের উত্তেজনায় রবি গরম হয়ে যায়,কাকিমাকে খুব করে জড়িয়ে ধরে,ওনার স্তনটা পুরো রবির বুকে পিষে যায়।শক্ত বোঁটাটা ওর পাঁজরে খোঁচা মারতে থাকে। খাড়া বাড়াটা নাচাতে নাচাতে,কাকিমার দুপায়ের মাঝে রেখে নাড়াতে থাকে, উত্তেজনায় কাকিমা আর রবি যখন বিভোর তখন রবির পিঠে কে যেন হাত রাখে। চোখ খুলে দেখে মিনুদি রবির বাড়ার দিকে হাত বাড়াচ্ছে। হেসে মিনুদি বলে, “তোমার হয়ে যাওয়ার পর আমি কিন্তু লাইনে আছি!আমার কথা ভুলে যেওনা,খোকাবাবুর আদর আমিও খাব।”

রবি এবার কাকিমাকে ছেড়ে মিনুদিকে জড়িয়ে ধরে, মিনু রবিকে নিজের স্তনে টেনে আনে, রাবারের মত বোঁটাটা খুব সুন্দর, একটু গোলাপী রঙের বলয়ের মাঝখানে একটা কিসমিসের মত হালকা বাদামি রঙের একটা চুচি।রবি কিছুক্ষন ধরে ওটাকে চোষে,তারপর মিনু তার বুকথেকে রবির মুখটা সরিয়ে ওর মুখে চুমু খায়,মিনুর ভারী ঠোঁটটা চেপে রাখের নিজের ঠোঁটের উপরে। নিজের বড় স্তনটা চেপে রাখে রবির বুকে,এরপর হাত দিয়ে ধরে রবির বাড়াটাকে নিয়ে গুদের মুখে রাখে।রবি নিজের কোমর হেলাতে হেলাতে গুদের মধ্যে পুরে দেয় ধোনটাকে। হিস হিস করে সাপের মত মিনুদির মুখ থেকেও আওয়াজ বেরোতে,সাপের মতই হিলহিলে শরীরটাকে উঠিয়ে রবির কোমরে পা দুটো জড়িয়ে থাকে,একেই মিনুদির চেহারাটা বেশ হাল্কা, ওকে এমনিই কোলে তুলে নেওয়া যায়,জলের মধ্যে থাকায় পালকে মত হাল্কা লাগে ওর শরীরটা। ওই ভাবে রবি মিনুদিকে তুলে ঘাটের দিকে নিয়ে যায়, ওখানে শান বাঁধানো একটা ধাপে রাখে মিনুদিকে, তারপর কোমরের নিচে তাকিয়ে নিজের বাড়াটা দেখে,খুব সুন্দর তলোয়ারের খাপে যেন রবির বাড়াটা সেট হয়ে আছে। মিনুদির গুদটা বাচ্চা ছেলের পোঁদের মত বালহীন আর নরম,গুদের কোয়া দুটোর ওপরে একটা সুন্দর ছোট বাড়ার মত কুঁড়িটা।রবির চোখের দিকে তাকিয়ে মিনু একটা কামভরে চাহুনি দেয়।বাড়াটা একটু বের করে আবার পুরোটা চালান করে দিয়ে ঠাপ মারতে থাকে। কোমরটা আগুপিছু করতে করতে হালকা চালে চুদতে থাকে মিনুদিকে। চুদাচুদির বাংলা চটি গল্প

সুখের অনুভূতিতে মিনুদির মুখ থেকে ফিসফিস করে আওয়াজ বেরিয়ে আসে, “আহ! আহ! উহহ!মা! মেরে ফেলল রে আমায়,নে আমায় নে খোকাবাবু, চুদে আমার গুদটা ঢিলে করে দে, আহারে গুদটা আমার ভেসে যায় যেন।” মিনুদির কথা শুনে সত্যি কান গরম হয়ে যায় রবির, পাছাটা আরো জোরে জোরে নাচাতে নাচাতে ঠাপ মারতে থাকে। ঠাপ খেতে খেতে মিনুর দুবার জল খসে যায়।

এর মধ্যে কাকিমাও জল থেকে উঠে এসেছে,তার সাথেও মাসীও। এদের দুজনের কাণ্ডকারখানা দেখে সামলাতে পারে না তারা।কমলার হাত চলে যায় নিজের গুদে,দুটো আঙুল ঢুকিয়ে খিঁচতে থাকে কামজলে ভিজে থাকা গুদটাকে, কাকিমাও নিজের স্তনটাকে দুহাতে ধরে মালিশ করতে থাকে, আর বোঁটাটাকে আঙুলের মাঝে রেখে মুলতে থাকে। অবাক চোখে তাকিয়ে দেখে কাকিমার বোঁটাটা দিয়ে সাদা দুধের ফোয়ারা বেরিয়ে আসছে, কমলা দেরি না করে,ডানদিকের স্তনটাকে নিজের মুখে পুরে চুষতে থাকে, অমৃতধারার মত দুধ কমলার মুখে গড়িয়ে পড়ে।রবি নিজের মাসী আর কাকিমার কান্ডকারখানা দেখে আর সামলাতে পারে না নিজেকে,থরথর করে কেঁপে ওঠে মিনুদির গুদে গাদন ঢেলে দেয়। এত পরিমানে ফ্যাদা জমেছিল, যে মিনুর গুদ ভর্তি হয়েও অনেকটা সাদা রঙের বীর্য বেরিয়ে আসে। চুদাচুদির বাংলা চটি গল্প

কাকিমা নিজের দুধ থেকে কমলার মুখ সরিয়ে এনে, নেমে আসে মিনুদির গুদের কাছে, জিভ দিয়ে মিনুদির গুদের ওপর থেকে সুরুপ করে বেরিয়ে আসে গাদনটুকু মুখে টেনে নেয়।কাকিমার স্তনবৃন্ততে তখনও কিছুটা দুধ লেগে আছে। জিভে জল চলে আসে রবির, জল থেকে উঠে কাকিমাকে সে তার কোলে তুলে নেয়, তাগড়া কাঁধে কাকিমার ওই ডবকা শরীরটা তুলে নিতে অসুবিধা হয় না।

রবি কাকিমাকে কোলে করে নিয়ে এসে পুকুরপাড়ে নরম ঘাসের ওপর শুইয়ে দেয়।ওনার শরীরের ওপর নিজের দেহটা চেপে ধরে, কাকিমার নরম ঠোঁটখানাকে নিজের ঠোঁট দিয়ে পিষতে থাকে।শোষন করে নিতে থাকে ঠোঁট থেকে সব কিছু,নিচের কোয়াটাকে দাঁত দিয়ে কামড়ে ধরে, উত্তেজনায় আলুথালু করতে থাকে কাকিমার শরীর। কামের তাড়নায় রবির বাড়াটাও উথাল পাথাল করছে।মুখ নামিয়ে এনে ঘাড়,গলা বেয়ে নেমে কাকিমার বড় বড় স্তনের মাঝে রেখে চুমু খায়। তারপর মাথা তুলে চোখ বোলায় কাকিমার বড় বড় দুই স্তনে।ডান দিকের বোঁটাটাতে তখনও কয়েকটা ফোঁটা দুধ লেগে। চোখ তুলে তাকিয়ে দেখে সুন্দর চাঁদের মত গোল মুখে যেন হালকা একটা হাসি লেগে আছে।কাকিমা শুধু একবার ঘাড় নাড়ে।

রবি মুখ নামিয়ে বাম দিকের স্তনে রাখে,আর চুষতে থাকে,কাকিমার চুচি থেকে ফোয়ারার মত দুধ বেরিয়ে আসে।মুখের ভিতরটা দুধে ভরে যায়, মিষ্টি সে দুধ খেতে খেতে বোঁটাটাকে আরো চুষতে থাকে।কাকিমার মুখ থেকে আওয়াজ বেরিয়ে আসে, “খা সোনা খা,তোর জন্যই জমিয়ে রেখেছি আমি,পেটভরে তোকে আজ দুধ খেতে দেব।” মনে আনন্দ আর ধরে না রবির,মজাসে দুধ খেতে থাকে।দুহাতে বাম দিকের স্তনটা ধরে টিপতে থাকে, দুধ ফিনকি দিয়ে বেরিয়ে আসে আরো জোরসে।কিছুক্ষন ধরে চোষার পর বামদিকের দুধটা খালি হয়ে যায়।কাকিমা ওর মাথাটা ডান দিকে স্তনে টেনে আনে।কাকিমার স্তন যেন মিষ্টি দুধএর ভান্ডার। রাবারের মত সুকঠিন স্তনবৃন্তটা নিয়ে হাতে ধরে খেলা করে,হাত দিয়ে চিপে দুধের ফোয়ারা বার করে মুখে ধরতে চায়।গোল ওই স্তনের হালকা বাদামী বলয়ে জিভ বোলাতে থাকে, দেহসুখের এ ঢেউয়ে কাকিমার গুদ হলহলে হয়ে আসে। চিরিক করে গুদ্এর জল খসে যায় কাকিমার। রবিকে বলে, “নে বাবা দুদু দুটো নিয়ে আর খেলা করিস না।ওটাকেও চুষে খালি কর।” চুদাচুদির বাংলা চটি গল্প

কাকিমার এদিকের স্তনটা খালি করে রবি যখন ওঠে তখন ওর বাড়াটা ঘোড়ার মত টগবগ করে লাফাচ্ছে।কোমর নামিয়ে একঠাপে পুরো বাড়াটাকে কাকিমার গুদের চালান করে দেয়।কামের আবশে কাকিমা নিজের স্তনটা নিয়ে খেলা করছে।কাকিমার গভীর নাভীর দিকে তাকিয়ে চুদতে শুরু করে, ঠাপের পর ঠাপ মারতে থাকে,কাকিমা ভোদাটা অন্যদের থেকে হলহলে,টাইট নয় বেশি।তাই বেশি জোরে ঠাপ মারতে থাকে রবি।কাকিমাও ঠাপ খেতে খেতে নিজের পোঁদটা ওপর নিচ করতে থাকে।শুরু থেকে জোরে জোরে ঠাপ খেলেও কাকিমার যেন শান্তি নেই, খিস্তি তুলে রবিকে বলে, “হারামি।তোকে দুধ কিসের জন্য খাওয়ালাম? আরো জোরে ঠাপ দে বোকাচোদা, ঠাপিয়ে আমার গুদটা ছিঁড়ে দে।” রবি পুরো শরীরটা নামিয়ে আনে,কাকিমার কাঁধে ভর দিয়ে ঠাপানোর গতি বাড়িয়ে দেয়, মিনিট পাঁচেক এই চরম জোরে ঠাপানোর পর কাকিমার গরম গুদের থেকে কামরস বেরিয়ে আসে।মিনিট দুয়েক পর রবিও কাকিমার গুদে বীর্য ঢেলে দেয়। ক্লান্ত শরীরে এলিয়ে পড়ে কাকিমার শরীরের উপরে।হাত দিয়ে শুধু খেলা করতে থাকে কাকিমার দুধখানাকে নিয়ে।

ঘাটের দিকে তাকিয়ে দেখে সেখানে আরেক রকমের লীলা চলছে, মাসী আর মিনুদি ৬৯ পজিশনে একে অপরকে জড়িয়ে শুয়ে আছে, মিনুর গুদটা কমলার মুখে আর মাসীরটা মিনুর মুখে লাগানো, দুজনেই কোমর নাচিয়ে একে অপরের মুখে ঠাপ দিচ্ছে।মাসীর গুদের গর্তটাতে জিভ দিয়ে যেন চুদতে থাকে মিনুদি, ওই ভাবে পাছা হেলিয়ে হেলিয়ে কমলার জল ঝরে যায়। মিনুদির গুদের কোয়াটাকে সরিয়ে কমলা ওর কুঁড়িটার ওপর নিজের জিভ বোলাচ্ছে, ভেজা আর গরম ওই জিভের ছোঁয়ায়, গুদের জল আর ধরে রাখতে পারে না,কলকল করে জল বেরিয়ে যায় মিনুর ভোদা থেকে।

দুজনে জল খসিয়ে দেখে রবি ওদের দিকে হাঁ করে চেয়ে আছে, মাসী রবিকে হাতছানি দিয়ে ডাকে।রবি সামনে আসলে, ওর সামনে মাসি হাঁটু গেড়ে বসে হাত দিয়ে ওর বাড়াটাকে ধরে।বাড়াটাকে অল্প ঘসতে ঘসতে কমলা জিজ্ঞেস করে, “সোনা আমার, তোর এই প্রেমিকা মাসির জন্য কিছু বাকী রেখেছিস তো?” চুদাচুদির বাংলা চটি গল্প

“হ্যাঁ,মাসী গাদন তো আমার বিচিতে অনেক আছে,কিন্তু এখন দেখছ বাড়াটা কেমন নেমে গেছে।”

কমলা রবির বাড়ার মুন্ডির উপরে জিভ বুলিয়ে বলে, “দেখ না এখনই কেমন খাড়া করে দিই এটাকে।” এই বলে মাসী মুখের ভিতরে ওটাকে নিয়ে পুরো গলা পর্যন্ত ঠেলে দেয়।তারপর বাড়া গোড়ার কাছে হালকা করে দাঁত ছোঁয়ায়।তারপর মুখটাকে উপর নিচ করতে থাকে। গরম মুখের এই কারসাজিতে একটু করে প্রাণ ফিরে আসে রবির বাড়াটাতে। মিনুদিও ততক্ষনে উঠে বসেছে, আর মুখ নামিয়ে সেও জিভ বের করে চেটে দিতে থাকে রবির থলিতে থাকা বিচি দুটোকে।দুই পেশাদার মাগীর সেবাতে রবির ধোনবাবাজী আবার খাড়া হয়ে যায়, আরেকবার চোদনের জন্য পুরোদমে রেডী।

রবি তার মাসীকে কাকিমার মতনই কোলে তুলে এনে ঘাসে ওপরে শোয়ায়।বাড়ার উপর হাত বুলিয়ে মাসীর হাঁ করা গুদে যেই ঢোকাতে যাবে, মাসী তাকে মানা করে ওখানে ঢোকাতে। আঙুল দিয়ে দেখিয়ে তেলের শিশিটা আনতে বলে।মিনুদি তখন তেলের শিশি নিয়ে হাজির। মিলির গাঁড় মারার পর বুঝতে অসুবিধা হয় না মাসীর কি দরকার। মিনুদি তেলে শিশি এনে রবির হাতে ধরিয়ে দেয়। কোলের উপর মাসীর কোমরটাকে রেখে পোঁদের গর্তটাকে সামনে আনে, আঙুল দিয়ে ফুটোটাকে বড় করে তেল ঢেলে দেয়। তারপর উংলি করতে থাকে সমানে। থুতু আর তেল লাগিয়ে পিছলে করে দেয় গাড়’এর গর্তটা। হাটঁউর উপরে বসে কমলার পা’দুটো নিজের কাঁধে চাপিয়ে নেয়। একটু দম নিয়ে একঠাপে বাড়াটা আমূল চালান করে দেয় গাড়ের গর্তে। দেখে মাসীর চেহারার কোন ভাবান্তর হয় না। ভরসা পেয়ে ঠাপ মারতে থাকে পোঁদে। মিলির পোঁদের থেকে মাসির পোঁদটা আরো টাইট, ভিতরে যেন একটা আগুনের হলকা বয়ছে। সাইকেলে পাম্প দেওয়ার মত মাসীর পোঁদ ঠাপিয়ে চলে,কমলাকে কিছু করতে হয় না।এই অবস্থাতে রবিই যা করার করে।পাক্কা আধ ঘন্টা ধরে রামঠাপ লাগানোর পর রবি বুঝতে পারে ওর হয়ে আসছে।মাসীকে জিজ্ঞেস করে, “কোথায় রস ফেলব?”। ঠাপ খেতে খেতে কমলা বলে, “সোনা আমার গাড়েই ঢেলে দে তোর ফ্যাদা।” কোমর নাচাতে নাচাতে পুরো বিচির রস মাসীর পোঁদের ভিতরে ঢেলে দেয়।শান্ত হয়ে বাড়াটা নিজে থেকেই পক আওয়াজ করে মাসীর পোঁদের গর্ত থেকে বেরিয়ে আসে।সাথে বেরিয়ে আসে কিছুটা গাদনও। রবি সরে যেতে মিনুদি আর কাকিমা হামলে পড়ে মাসীর ওপরে, তারপর দুজনে মিলে চেটেপুটে সাফ করে দেয় মাসীর গুদ আর পোঁদের গর্তটা।সবুজ ঘাসসে ওপরে কেলিয়ে পড়ে রবি।কিছুক্ষন লম্বা লম্বা শ্বাস নেয় বুকভরে।কমলা হাত বাড়িয়ে আজকের মত শেষবার তার নাগরের বাড়াটা কচলে নেয়।হাতে লেগে থাকা চারজনের রসটা চেটে সাফ করে। চুদাচুদির বাংলা চটি গল্প

আধঘন্টা বিশ্রাম নিয়ে জামাকাপড় পরে তারা বাগানবাড়ীর উদ্দেশ্যে হাঁটা লাগায়।

পুকুরপাড়ে ওরকম উদ্দাম কামলীলা চালনোর পর কমলা আর রবি মিলিদের বাগানবাড়িতে ফিরে আসে তখন প্রায় দুপুর গড়িয়ে গেছে। চাকরেরা এসে খাবার রেখে গেছে।কমলা রবিকে বলে, “তুই কি মিলির দাদার বিয়েতে বরযাত্রি হয়ে যাবি।”

রবি বলে, “না মাসী,তুমিই যাও। আমি বরং এখানে থাকি।”

“চল না রে,তোর কাকিমাও ত যেতে রাজী হয়েছে।খুব মজা হবে।”

মিলি এসময়ে তার দাদার বিয়েতে খুব ব্যস্ত, তার সাথে এখানে আসার পর বলতে গেলে দেখায় হয়নি। সবার নজরে আছে ও,ওর সাথে নষ্টামি করা মুশকিল হবে। দুপুরবেলার কথা মনে করে রবি বাড়াটা আবার ঠাটিয়ে ওঠে। বিশেষ করে কাকিমার দুধের কথা মনে করে আবার তার মনটা আনচান করে ওঠে।রবি ত অবাকই হয়ে গিয়েছিল যখন দেখে কাকিমার বুক থেকে দুধ বেরচ্ছে।কুমড়োর মত বুকে যদি দুধও থাকে তাহলে তো সোনায় সোহাগা।এর উপরে কাকিমার সাথে চোদনকর্মটাও বেশ ভাল মত উপভোগ করেছে রবি।ফোলা ফোলা গুদে জমিয়ে ঠাপ মেরেছে সে। একসাথে তিনজনের সাথে চোদাচুদি করে তিনজনেরই গুদের জল ঝরানো চাট্টিখানি কথা নয়। চুদাচুদির বাংলা চটি গল্প

এইনিয়ে সব মিলিয়ে চারজনকে চুদলো রবি।আস্তে আস্তে পুরো পাকা খেলোয়াড় হয়ে গেছে।কখন আস্তে আস্তে ঠাপ দিতে হবে আর কখনই বা জোরে ঠাপ,সব জেনে গেছে। শুধু তাই নয়,গুদের রস মেখে মেখে বাড়াটাও আরো শক্তিশালী হয়ে উঠেছে,যত কামুক নারীই হোকনা কেন, তার কামনা মেটাতে সক্ষম রবি। কমলা মাসীকেই তার চুদতে সবথেকে ভালো লাগে, শুধু শরীরের জন্যই নয় মাসীর কামনা মেটানোর পরে তার প্রতি একটা আলাদা টান অনুভব করে সে।প্রেমিকার মত বিছানাতেও আসবে আর দরকার হলে মায়ে মত স্নেহ,মমতাও দেবে রবিকে।

রবিকে চুপ করে থাকতে দেখে কমলা এগিয়ে এসে রবির বাড়াটা ধরে জিজ্ঞেস করে, “কীরে কি এত ভাবছিস।যাবি কিনা বল?”

রবি কাকিমাকে জিজ্ঞেস করে, “আচ্ছা মাসী, আমি তাহলে যাব।আমাকে বলবে তোমার সাথে কাকিমার এত পরিচয় হল কী করে?”

“সে একভাবে হয়েছিল, তোর মেসো মারা যাওয়ার পর আমি একসময় খুব মন খারাপ করে পড়ে থাকতাম রে।আমার গুদের খিদেটা একটু বেশিই।ভাতার মারা যাওয়ার পর রাতের পর রাত এই গুদটা আমার কেবল যান খাবি খেতো।একবার একটা কাজে এখানে আসি আমি,তখন আমার সাথে দেখা হয়েছিল পাশের বাড়ির ওই মনির সাথে বা তোর মনিকা কাকিমার সাথে।”

“বাহ!মনিকা!বেশ ভালো নাম তো।দেখা হল তারপর কি হল বললে না?”

“তোকে আমরা তিনজনে মিলে পুকুরপাড়ে চুদলাম,সেখানে আমার মনিকার সাথে দেখা হয়।সেদিনে কথাটা বলেই ফেলি তাহলে।”

জামাছাড়া কমলার ওই বুকদুটোতে ব্লাউজের কোন বাঁধন নেই।শুধু মাত্র একটা পাতলা আঁচল দিয়ে মাইদুটো ঢাকা।কাপড়টাকে সরিয়ে স্তনে হাত বুলিয়ে বোঁটার উপরে এনে রবি বলে, “হ্যাঁ,বলনা আমায়,শুনতে বেশ ইচ্ছে করছে।” চুদাচুদির বাংলা চটি গল্প

কমলা নিজের মাইদুটোতে বোনপোর হাত টেপুনি খেতে খেতে বলে চলে, “একবার আমি এখানে এসেছি,সেইসময়ে চান করার কোন বাঁধাধরা সময় ছিলো না আমার।মনখারাপ থাকত,চান করার খেয়ালই থাকত না।এক দুপুরে ঘাটে এসে দেখি মনি মানে তোর কাকিমা চান করছে।এই ঘাটটা পুরো মেয়েদের দখলে হলেও,তখন পুরো নেংটো হয়ে কেউ চান করত না। কিন্তু অবাক হয়ে দেখি,মনি সেখানে জামা,শাড়ী এমনকি শায়াটা পর্যন্ত খুলে উদোল গায়ে সাঁতার কাটছে।আমাকে দেখে যেন একটু লজ্জা পায় সে। ঘাটে ফেরত এসে, অন্তত শায়াটা নিয়ে পরবে বলে,ঘাটের কাছে এসে আমাকে ওর শায়াটা দিতে বলে।আউচ!”

নিচে তাকিয়ে দেখে আবার রবি কামড় বসিয়েছে মাসীর বামদিকের দুধে, গোটা দুধের মুখ দিয়ে লালা ঘসেছে তবুও সখ মেটেনি।দাঁত দিয়ে আবার একটা ছোট করে কামড় মেরে বলে, “কি হল থামলে কেন?” স্তন থেকে রবির মুখটা টেনে সরিয়ে বলে, “বোকাচোদা ছেলে,বলেছি না,যত পারবি চোষ।কিন্তু পারলে একটু কম কামড়াবি।”

স্তনের বোঁটাটাকে চুমু খেয়ে চুষতে চুষতে বলে, “নাও মাসি, বাধ্য ছেলের মত তোমার কথা শুনবো।”

রবির মাথাটা নিজের পায়ে ফাঁকে এনে বলে, “চোষার জন্য তো আরো ভালো জিনিস আছে।তোর মনিকা কাকিমার কথা ভেবে আমার গুদটাও জলে কলকলিয়ে উঠেছে রে।” চুদাচুদির বাংলা চটি গল্প

মাসীর শাড়িটা কোমরে উপরে তুলে দিয়ে কমলার গুদের দিকে তাকিয়ে দেখে, ওটা সত্যিই ভিজে গেছে, একটু জল বেরিয়ে এসে গুদের কোয়াটাকে ভিজিয়ে দিয়েছে। কমজলে চুবে গিয়ে গুদের কোয়াগুলো চকচক করছে।মাসীর গুদটাকে দেখে রবির জিভে জল চলে আসে।দুপায়ের মাঝে মাথাটাকে রেখে গুদের গর্তটাতে জিভ ঢুকিয়ে চাটতে থাকে।

কমলার মাথাটা শিরশির করে উঠলেও বলে চলে,“যা বলছিলাম,মনি নিজের শায়াটাকে নেওয়ার জন্য ঘাটের কাছে এলে,আমি ওকে বলি যে ওভাবেই নগ্ন হয়ে থাকে।ওভাবে ওকে বেশ দেখতে লাগছিল।এর আগে আমি অন্য কোন মেয়েকে নেংটো অবস্থায় দেখিনি।আমার কথা শুনে ও শায়াটা আর পরে না।মনি আমাকে বলে,আমার পিঠে একটু সাবান মাখিয়ে দেবে বৌদিমনি।আমিও ওকে পাথরের উপর বসতে বলি, আমার দিকে পিঠ করে বসলে আমি ওর পিঠে সাবান লাগাতে শুরু করি।তারপর কথায় কথায় আমাকে আমার ঘরের কথা সুখ দুঃখের কথা জিজ্ঞেস করে।আমাকে ও বলে,ওর তখন একটা ছেলে আছে,বাদল ওর নাম।বাদলের বয়স যখন তেরো বছর তখন ওর স্বামি ওকে ছেড়ে অন্য মাগির সাথে ঘর বসাতে চলে যায়।বাদলকে তখন থেকে বলতে গেলে একা একাই মানুষ করতে হয়েছে।মনির কথা শুনে বুঝতে পারি আমার মতনই ওর হাল,দুজনের গুদের ক্ষুদা মেটানোর জন্য আপাত দৃষ্টিতে কেউ নেই।মনির পিঠে সাবান লাগানো হয়ে গিয়ে দেখে ও আমাকে সামনে সাবান মাখিয়ে দেওয়ার জন্য বলে।”

“আমি মনির বুকের দিকে হাত নিয়ে যাই,কিন্তু ওর মাইএর উপরে হাত দিই না।খালি পেটের উপরে সাবান মাখিয়ে দিই,সেটা লক্ষ করে মনিকা বলে, ‘কিগো বৌদি একটু উপরেও সাবান না মাখালে হয়?’ আমিও তাই শুনে ওর মাইয়ের দিকে হাত নিয়ে গিয়ে সাবান মাখাতে থাকি। অন্য একটা ডবকা মাগির খাসা মাইয়ে হাত রাখতে আমার গুদটাও না কীরকম হলহলে হয়ে ওঠে।হাতটাকে আর আটকাতে পারি না।দুহাতে চিপে ধরি ওর স্তনটাকে,ভালো করে মলতে থাকি।তখনও ওর বুকটা এখনের মতনই নরম ছিল,তুলতুলে মাখনের মত বাতাপী লেবু সাইজের মাইটাকে দলতে দলতে পুরো ময়দা থাসার মত ঠেসে দিই।মাইটেপুনি খেয়ে দেখি ও মাগীরও গা গরম হয়ে এসেছে।নিজের হাতটাকে গুদের কাছে এনে উংলি করছে,রসে ভিজে যাওয়া গুদের ভিতরে আঙুলখানা পুরে দিয়ে খিঁচছে।আমার গরম আরো বাড়তে থাকে, ভালো করে মাখতে থাকি ওই মাইটাকে।এই রকম করেই আমি ওকে পাথরের ঘাটের উপর চিৎ করে শুইয়ে ফেলি।মনির হাতটা আমি ওর গুদ থেকে সরিয়ে নিই আর নিজের আঙ্গুল ঢোকাই ওর ফুটোটাতে।” চুদাচুদির বাংলা চটি গল্প

এই টুকু পর্যন্ত বলে কমলা মাসী রবির দিকে নজর ফেরায়, দেখে আরামসে মাসীর গুদটা চেটে চলেছে।গল্প বলতে থাকায় সেরকম ভাবে কামভাব চাপে নি এখনও।পোঁদটাকে নাচিয়ে রবির মাথাটা আরও চেপে ধরে গুদের গর্তে রবির জিভটা আরো চেপে ধরে,রবিও মাসীর গুদে পুরো জিভটা ঠেলে ঢুকিয়ে দেয়।গুদের ভিতরে জিভটা নেড়ে চেটে চেটে খেতে থাকে।গরম চেপে কমলা গুদের কোঁটটাও শক্ত হয়ে আছে, চুষতে চুষতে আঙ্গুল দিয়ে ওটাকে চেপে ধরে রবি।এইভাবে কিছুক্ষন গুদ চাটানোর পর কমলার জিভ দিয়ে কলকল করে জল খসে পড়ে।

রবি ওপরে এসে মাসির পাশে শুয়ে জড়িয়ে ধরে মাসীর শরীরখানা।কমলা রবির ঠোঁটে একটা চুমু খেয়ে পরের ঘটনাটুকু বলতে থাকে,

“মনিকাকে বুকের নিচে শুইয়ে আমি ওর একটা চুচিতে মুখ রাখি,পুরো বোঁটাটাকে মুখে পুরে বাচ্চার মত চুষতে শুরু করি।তোর কাকিমাও একটা হাত নিচে নামিয়ে এনে আমার গুদে ঢোকায় আর হাতটাকে উপর নীচ করতে থাকে।আমরা দুজনেই তখন দেহের জ্বালায় অস্থির।ও আমার গুদটাকে খিঁচে দিচ্ছে আমিও ওর মাইটাকে আদর করে চলেছি।মাইটাকে কিছুক্ষন চোষার পর দেখি ওর স্তন থেকে দুধের ফোয়ারা বেরিয়ে এসে আমার মুখে পড়ছে।প্রথমে অবাক হয়ে গেলেও মন দিয়ে তোর কাকিমার মিষ্টি দুধটা খেতে থাকি। একটা দুধে মুখ দিয়ে আছি আর অন্য টাকে দান হাত দিয়ে খাবলা মারছি, ওই মাইটা দিয়েও ফিনকি দিয়ে দুধ বেরিয়ে আসে আমার হাতটাকে ভিজিয়ে দেয়। মনি আমার গুদটাকে খিঁচতে খিঁচতে আমার জল খসিয়ে দেয়।” চুদাচুদির বাংলা চটি গল্প

কমলার কথা শুনে রবির বাড়াটা ঠাটিয়ে কলাগাছ হয়ে গেছে,মাসীর হাতখানা নামিয়ে আনে নিজের ধোনের উপরে, মাসীও রবির যন্তরটাকে মুঠো করে ধরে হাতটাকে উপর নিচ করতে থাকে।মাসীর মাইয়ের উপর কামড় দিয়ে জিজ্ঞেস করে, “কী হল থামলে কেন?” বোনপোর বাড়াটাকে হাতাতে হাতাতে সোহাগ খেতে খেতে উত্তর দেয়, “মনি কাকিমার জল খসে যাওয়া পর ও আমাকে মাটিতে শুইয়ে দেয়।আমার কাপড়খানা খুলে আমাকেও ওর মত নগ্ন করে ছাড়ে।কামের উত্তেজনায় আমিও মহানন্দে আমার পা’দুখানা ফাঁক করে দেই। এরপর মনি আমার গুদে শুরুতে একটা আঙ্গুল ঢুকিয়ে হাত উপর নিচ করতে থাকে,খানকি মাগির একটা আঙ্গুল আমার গুদের খিদে মেটাতে যথেষ্ট নয়।কামের ভাবে আমার মুখ দিয়ে নোংরা খিস্তি বেরিয়ে যায়,ওকে বলি সবগুলো আঙ্গুল যেন ঢুকিয়ে দেয়।মুখে আমার খিস্তি ছুটছে দেখে ওরও কামভাব চেপে যায়।একে একে সব আঙ্গুল ঢুকিয়ে হাত মুঠো করে গুদটাকে ফাটিয়ে দিয়ে খিঁচতে থাকে। আমি চিৎকার করে বলি, ‘ওরে খানকি মাগী,আমার গুদটাকে পারলে ছিঁড়ে কুটকুটি করে দে, উহ আহহ আমার গুদটা যেন ঢিলে হয়ে আসছে রে, উই মাগো!ঢোকা,ঢোকা আরো ঢোকা…মা আমার,জন্ম সার্থক হয়ে গেলো।’ মনিকা এবার একটা বাদে সব কটা আঙ্গুল বের করে,ওই আঙুলটা বেঁকিয়ে গুদের ভিতরের মাংসে টোকা দিতে থাকে,তোর কাকিমার ওই যাদুতে আমারও জল খসে যায়। এইভাবে সেইদিন দুপুরটা আমরা পুকুরঘাটেই কাটালাম।একে অপরের গুদ খেয়ে, আর মাই চুষতে, টিপতে কখন যে সময় পেরিয়ে গেল বুঝতেই পারলাম না।”

মাসীর মুখে এই গরম গল্প, আর তার ওপরে আবার নরম পটু হাতের খেঁচানি খেয়ে রবি মাসির হাতে চিরিক করে গাদন ঢেলে দেয়।পুরো হাতটাকে ফ্যাদা ভর্তি করে ওদের বিছানাতেও অনেকটা গাদন এসে পড়ে। কমলা নিজের ফ্যাদা ভর্তি হাতটা এনে মুখের কাছে এনে চেটে নেয়।মাসী যখন নিজের আঙুল গুলো সাফ করছে, রবি জিজ্ঞেস করে, “আচ্চা, মনি কাকিমার বুকে দুধ এলো কোথা থেকে?ওর তো বেশ ব্র বয়সের একটাই ছেলে আছে!” চুদাচুদির বাংলা চটি গল্প

কমলা উত্তর দেয়, “সে কথা আমিও ওকে সেই দিনই জিজ্ঞেস করেছিলাম। মনি আসলে বাদলের অনেক বড় বয়স অব্দি দুধ খাইয়েছে, চোদ্দ বছর হয়ে গেলেও বাদল মনির মাই খাওয়া ছাড়েনি। মনিও গোটা গ্রামের ধাইমারও কাজ করে, বাচ্চা বিয়োনোর পর অনেক মায়ের বুকে সাথে সাথে দুধ আসে না, তখন মনির দুধটা দিয়ে খিদে মেটায় বাচ্চাগুলো।”

রবি আরো জিজ্ঞেস করে, “মিনুদির সাথে তোমার মিলন কবে হয় বললে না তো?”

কমলা বলে, “আজকের আগে আমি কোনদিন তোর মিনুদির সাথে কামকর্ম সারিনি, ওকে শুধু আগে এই বাড়িতে কাজ করতে দেখেছি মাত্র।কমলার সাথেই শুধু আমার ওই রকমের পিরিতের সম্মন্ধ ছিল।ওই আমাকে পরশু বলে তোর জন্মদিনের দিন মিনুকে নিয়ে আসবে, মিনুর বিয়ে হয়নি,কিন্তু একে ওকে দিয়ে চোদাতে খুব শখ।”

“মাসী, তুমি বিধবা হওয়ার পর অন্য কোন মরদের বাড়া দিয়ে নিজের খিদে মেটাও নি?”

রবির একথার উত্তরে হেসে দিয়ে কমলা বলে, “না রে,তোর মেসো মারা যাওয়ার পর তুই আমার জীবনে প্রথম মরদ, তোর বাড়াটাই আমার যৌন জীবনের একমাত্র সম্বল। তার আগে আমাকে মাঝে মাঝে এসে তোর কাকিমা সাথে নিজের দেহের সব শখ মেটাতে হত।”

রবি আরো কিছু জিজ্ঞেস করতে যাবে, ওকে থামিয়ে দিয়ে মাসী বলে, “নে নে অনেক গপ্প শুনলি, এবার জামা প্যান্ট পরে রেডি হয়ে নে, রাত ন’টার সময় একটা বাস ঠিক চলে আসবে,বরযাত্রি হয়ে যেতে হবে তো আমাদের।”মাসির কথা শুনে রবি তৈরী হয়ে নেয়।ঠিক সময়ে বাসটা চলে আসে, আর হর্ন দিয়ে সবাইকে আসতে বলে। চুদাচুদির বাংলা চটি গল্প

বাসটা খুব ভালো,সিট গুলোও পুশব্যাক। সব মিলিয়ে পিছনের সিটগুলো যদিও খালি থেকে যায়।মাসি আর রবি মিলে পিছনের দিকে দুটো সিট নিয়ে নেয়। ওদের পিছনে পিছনে মনিকা কাকিমা আর তার ছেলে বাদলও চলে আসে। ওপাশের দুটো সিটের দখল ওর দুজনে নিয়ে নেয়। বাসটা চলতে শুরু করলে,হেল্পার বাসের সব লাইট নিভিয়ে অন্ধকার করে দেয়।কিছুদুর চলার পর কয়েকজনের নাকডাকার আওয়াজও পাওয়া যায়।রবি আর ওর মাসীর সামনের সিট থেকেও নাক ডাকার শব্দ কমলার কানে এসে পৌঁছায়। রবিও ততক্ষনে ঢুলতে আরম্ভ করেছে।বেচারী কমলা ভাবে এই সময়টাতে ওর সাথে ফষ্টিনষ্টি করলে মন্দ হত না।চুপিসারে সে রবির প্যান্টের চেনটাকে খুলে দেয়,সারা দিনের খাটাখাটুনির পর ছেলেটার বাড়াটা কেমন যেন নেতিয়ে আছে।থিতিয়ে যাওয়া বাড়াটাকে বের করে এনে হাত বুলিয়ে সামনের মুন্ডির উপরের ছালটাকে উপর নিচ করতে থাকে।আস্তে আস্তে রবির বাড়াটার মধ্যে জীবন ফিরে আসে।ধীরে ধীরে কচলাতে থাকে মাসী, আর পুরো জিনিসটা ফুলতে থাকে। বাড়ার আগাটার মাথায় হাত আনলে বুঝতে পারে, ওটার মাথায় একটু জল জমেছে। আঙুল দিয়ে মুছে হাতটা মুখে নিয়ে চোষে।এই করতে গিয়ে নিজের গুদের মুখটাও যেন আলগা হয়ে আসে কমলার।কিছুক্ষন ধরে মাসী যখন রবির বাড়াটা ওই ভাবে খিঁচে চলেছে, পাশের সীটগুলো থেকে ফিসফিস করে আওয়াজ ভেসে আসে। কমলা আড়ি পেতে শোনে মনিকার গলা।

“এই বাবু কি করছিস?এখানে সবার সামনেই কি তোকে দুধ খাওয়াতে হবে নাকি? লোকে দেখে ফেললে ঝামেলার একশেষ থাকবে না।”

উত্তরে মনিকার ছেলে বাদলের গলার আওয়াজও ভেসে আসে, “মা,বাসে তো এখন পুরো অন্ধকার,তাছাড়া সবাই তো ঘুমিয়ে পড়েছে।দাও না মা,ব্লাউজ,আর ব্রা’টা খুলে।সে কোন সকালে দুধ খাইয়েছিলে,ভাবলাম দুপুরে খাব,টিউশন থেকে এসে দেখি তুমি উধাও।দেখি দাও আমি নিজেই খুলে নিয়ে মাইটাকে বের করে নিচ্ছি।” চুদাচুদির বাংলা চটি গল্প

বলে কী ছেলে?বাদলের কথা শুনে তো কমলা অবাক।হতবাক হয়ে তাকিয়ে মা-ছেলের কান্ডকারখানা দেখতে থাকে।বাদল পটপট করে নিজের হাতে মায়ের ব্লাউজ খুলে দেয়, ব্লাউজ খুলে দেখে ওর মা আবার সামনের হুক লাগানো ব্রা পরে আছে।হুক গুলো খুলতে গিয়ে বেশ কয়েকবার চেষ্টা করেও পারে না।অধীর হয়ে মনি বলে, “ছাড় আমি খুলে দিচ্ছি।” এই বলে নিজেই ব্রাটা খুলে দেয় স্তনদুটো উদলা করে দেয় ছেলের সামনে।বাদল মুখ নামিয়ে ওর মায়ের বুকের কাছে মুখ নামিয়ে আনে। মাইয়ের বোঁটাটাকে নিয়ে মুখে পুরে নেয়।মুখে নিয়ে কিছুক্ষন ধরে চুষলে মায়ের দুধ স্তন থেকে বেরিয়ে ওর মুখে এসে পড়তে থাকে।

মনিকাও ছেলের মুখে নিজের মাইখানা ঠেসে ঢুকিয়ে দেয়, রাবারের মত নরম বোঁটাটা মুখে নিয়ে মায়ের দুধ চুষে খেতে থাকে। হাতটাকে নিচে নামিয়ে এনে, ধীরে ধীরে বাদলের চুলে হাত বুলিয়ে দেয়।

“নে নে, আমার দুধটা খেয়ে শেষ করে দে আমার মাইখানা।”, মুখ নামিয়ে ফিসফিস করে মনিকা বলে ওর ছেলেকে, বাদলের মুখটা আরও বেশি করে যেন চেপে ধরে নিজের বুকে আর বলে, “চোষ আর আমার স্তনটাকে খালি করে দে, বিকেলে কোথায় যে ছিলিস?জানিস না, আমার বুকে দুধ জমলে ব্যথা করে।”

কিছুক্ষন ধরে চোষার পর, বাদল বুঝতে পারে ওর মায়ের বোঁটা থেকে কেমন যেন পাতলা দুধ বেরোতে থাকে। দুধটা শেষ হতে দেখে যেন আরো জোরে চুষতে শুরু করে,মায়ের দুধটা আবার গাঢ় হতে থাকে। সেই ছোটবেলা থেকে মায়ের দুধ খেতে সে অভ্যস্ত, এখনো মায়ের দুধের নেশা সে ছাড়তে পারেনি। আরো বেশি দুদু নেওয়ার জন্য হাত বাড়িয়ে মায়ের দুধটাকে জোরে হাত দিয়ে চেপে ধরে। নিজের হাতটাকে ভরাট মায়ের স্তনে রেখে ধীরে ধীরে দুধটাকে দুইতে থাকে।

“বাবুরে, ভালো করে দুদু খা সোনা! সবটা খেয়ে আমার বুকের যন্ত্রনাটা থামা।”, বিড়বিড় করে মনিকা ছেলের মুখটা আরও নিজের মাইয়ে চেপে ধরে। চুদাচুদির বাংলা চটি গল্প

মায়ের মাইটা কিছুক্ষন ধরে খাওয়ার পর বাদল বুঝতে পারে মনিকার মাইয়ের ফোলা ভাবটা কমে আসে,আর সাথে সাথে ওর মায়ের দুধের ধারাটাও কমে আসে আর একসময়ে থেমে যায়। মনিকা ওর বোঁটা থেকে ওর ছেলের মুখটা সরিয়ে নেয়। বাদল দেখে ওর মা তার সুন্দরে অন্য দুধটাকে তুলে এনে বোঁটাটা বাদলের মুখে যত্নের সাথে তুলে দেয়। আগের মত বাদল আবার চুষতে শুরু করে, আর খানিক পরই ওর মায়ের দুধ বেরোতে আরম্ভ করে। খিদে পাওয়া ছেলের মত বাদল ওর মায়ের রাবারের মত বোঁটাটাকে ওর মুখ দিয়ে চুষতে থাকে, আরও বেশি করে স্তনটা মুখে পুরে চুষতে থাকে তারপর ওই মাইটাও তা খালি হয়ে যায়।

“আহ,উহ,বাবু বুকটা মার যেন জুড়িয়ে দিলি।”, নরম গলায় কথাগুলো বলে মনিকা ওর ছেলের বুকে হাত বুলিয়ে দেয়।

বাদলেরর বাড়াটা ঠাটিয়ে উঠে যেন ব্যথা করতে শুরু করে, সে বুঝতে পারে ও নিজের গাদনটা আর বেশিক্ষন ধরে রাখতে পারবে না। মাথায় কাম চেপে গিয়ে সে নিজের হাতটাকে মায়ের মাইথেকে সরিয়ে নে নিজের প্যান্টের চেন খোলে।আস্তে আস্তে নিজের ল্যাওড়াটাকে বের করে এনে হাত মারতে থাকে।

কোলের উপর ছেলের শক্ত বাড়াটা চিনে নিতে মনিকার অসুবিধে হয় না।মনিকা হাত নামিয়ে এনে ছেলের লাওড়া থেকে হাতটাকে সরিয়ে এনে নিজের হাতটা রাখে আর ধীরে ধীরে কচলাতে থাকে।

ওদিকে মা-ছেলের এ কাণ্ড দেখে কমলারও খুব গরম চেপে যায়। নিজের বোনপো রবির বাড়াটা একহাতে ধরে সেও হাত নাড়িয়ে উপর নীচ করতে থাকে। হাত দিয়ে চেপে অনুভব করে রবির লম্বা বাড়ার উপরে থাকা নীল শিরা গুলোকে।মুখ থেকে একটু লালা বের করে এনে বাড়ার উপরে মাখিয়ে চকচকে করে নেয়। থুতু মাখানো পিছলে বাড়াটাকে আদর করতে আরো যেন সুবিধা হয়।শখ করে কচলে যায় মাসী রবির বাড়াটাকে,আর দেখতে থাকে মনিকা আর তার ছেলের কাজকর্ম।

ছেলের বাড়াটাকে কচলাতে থাকে মনিকা আর ছেলেকে জিজ্ঞেস করে, “তোকে বলেছি না নিজের কোনদিন হাত মারবি না। তোর নিজের মা আছে কি করতে,খোকা আমার,আমার কাছে কীসের এত লজ্জা।” চুদাচুদির বাংলা চটি গল্প

“নাও মা ভালো করে খিঁচে দাও আমার বাড়াটাকে।”

“দাঁড়া একটু শখ করে হাত মেরে নিই,তারপর দেখ কি করি?”

“আহ আহ”, শব্দ করে মায়ের খিঁচে দেওয়ার মজা নিতে থাকে বাদল। আর হাতটা নিয়ে মায়ের দুধে বোলাতে থাকে।

কিছুক্ষন ওই করার পর মনিকা মুখটা নামিয়ে ছেলের কোমরের নিচে, বাদলের লাওড়াটা তখন ঠাটিয়ে লাল।বাদলের বিচিদুটোও ফুলে ঢোল।

“নে বাবু,আর একটু সবুর কর,তোর ধোনটা চুষে দিলে তোর কষ্টটাও কমে যাবে।” এই বলে ছেলের বাড়াটাকে কপ করে মুখে পুরে নেয় মনিকা। ছেলের বাড়াটা চুষতে চুষতে মনিকার হাত নামিয়ে আনে বিচির থলেটাতে। মুখ দিয়ে বাড়াটা চোষে আর নরম হাত বুলিয়ে দেয় বিচিটাতে।

বাদল পুশব্যাকের সুইচটা টিপে সিটটা আরো হেলিয়ে দেয়,তাতে ওর মার সুবিধে হয় ওর বাড়াটা চুষে দিতে। মা’র চোষা আনন্দ নিতে নিতে বাদলও নিজের পাছা আর কোমরটা নাড়াতে থাকে। কোমর নাড়িয়ে ছোট ছোট ঠাপ মারতে থাকে মায়ের মুখে, আনন্দে ওর মুখ দিয়ে ঊহ আহ আওয়াজও বেরিয়ে আসে। ঠাটিয়ে যাওয়া বাড়াটাতে যেন আরাম হয়।কিছুক্ষন এরকম করে চোষার পর মনিকা বুঝতে পারে ওর ছেলের গাদন ঝরাবার সময় হয়ে এসেছে। মনিকা মুখ সরিয়ে ছেলেকে জিজ্ঞেস করে, “বাবুসোনা আমার, আরাম হচ্ছে তো তোর, বলেছি না নিজে নিজে খিঁচতে পারবি না।বোকা ছেলে,মায়ের থেকে কে আর ভালো করে তোর গাদন ঝরাতে পারে বল?বিয়ে করা বউও এত সুখ দিতে পারবে না বলে দিচ্ছি।” চুদাচুদির বাংলা চটি গল্প

“না মা,তুমিই সবথেকে সেরা, নাও লাওড়াখানা মুখে পোরো দিকিনি,তোমার মুখে গাদন না ঝরালে আমার শান্তি নেই।”

ছেলের কথা শুনে মনিকা আবার ঝুঁকে গিয়ে ওর মুন্ডিটা মুখে পোরে।বিচিটা আবার লালা মাখিয়ে কচলে দিতেই বাদল আর সামলাতে পারে না। জোয়ারের মত গাদন বেরিয়ে আসে বাদলের বাড়ার মুখ থেকে,আর ওর মায়ের মুখ ভর্তি করে ফ্যাদা ঢেলে দেয়।

ওদিকে কমলাও থেমে থেকে নেই, হাত উপর নিচ করে রবির লাওড়াটাকে খিঁচে দেয়।কিছুক্ষন পরে কমলা বুঝতে পারে রবিরও গাদন ঝরে আসবে, তাই মুখ নামিয়ে মুখে পুরে দেয় রবির লাওড়াটা। কাঁপুনি মেরে মাসির মুখে গাদন পুরে দেয় রবি। পুরো ফ্যাদাটা মুখের মধ্যে নিয়ে খেয়ে ফেলে। তারপর বাড়াটাকে যত্ন করে মুছে সাফ করে,ওটাকে ফের রবির প্যান্টের মধ্যে চালান করে দিয়ে, ঘুমিয়ে পড়ে কমলা।

পরের দিন ভোরে বাসটা বকখালিতে এসে পৌঁছায়।এই জায়গাতেই বিয়ে হবে মিলির দাদার।পুরো জায়গাটা খুব সুন্দর।মিলির দাদার যে ঘরে বিয়ে হবে,তারাও খুব বড়লোক। প্রচুর বিষয়সম্পত্তির মালিক মিলির দাদা অজয়ের শ্বশুরমশাইয়ের।বক খালির জায়গাটাও খুব সুন্দর, কাছেই সমুদ্র। গঙ্গা নদীর মোহনাটাও বেশি দূরে নয়। এখানে মাছের ব্যবসা করে করে টাকা কামিয়েছেন অজয়ের শ্বশুর। তাদের বেশ কয়েক খানা লঞ্চ আছে মাছ ধরার জন্য। একটা লজে পুরো বরযাত্রীদের থাকার ব্যবস্থা হয়েছে।সবথেকে উপরের তলার দুটো রুম লাগোয়া,সেখানেই থাকার ব্যবস্থা রবি,মাসী আর বাদল আর তার মায়ের।

ঘরে ঢুকে দেখে ওদের দুটো ঘরের মাঝে একটা দরজা দিয়ে একঘর থেকে অন্য ঘরে যাওয়া যায়।দুটো ঘরে এ বন্দোবস্ত দেখে খুব খুশি হয় কমলা।নিজেদের মালপত্র এনে দেওয়ার পর বিছানায় শোয় দুজনে।শুইয়ে থাকা অবস্থায় মাসীকে রবি জিজ্ঞেস করে, “জানো মাসী,কাল রাত্রে একটা বেশ ভালো স্বপ্ন দেখেছি। কে যেন খুব করে আমার বাড়াটা চুষে চলেছে।আর আচ্ছা করে খিঁচে দিচ্ছে। হাত নামিয়ে আমার বিচিটাকে কী আদরই না করলো।তারপর গোটা ফ্যাদাটা মুখে পুরে নিলো।” চুদাচুদির বাংলা চটি গল্প

রবির লাওড়াটাকে কাপড়ের উপর দিয়েই হাত বুলিয়ে বললো, “ওটা স্বপ্ন নয় বোকা ছেলে,কাল বাসে সবাই যখন ঘুমিয়ে পড়েছে তখন আমিই তোর বাড়াতে মুখ রাখি।”

“মাসী তুমি না খুব দুষ্টু,কেউ দেখে নিলে? আমাদের পাশেই তো মনি কাকিমা আর ওর ছেলে ছিল,ওদের কাছে ধরা পড়ে গেলে? কাকিমাকে নিয়ে কোন সমস্যা নেই,কিন্তু ওর ছেলেটাকে নিয়ে আছে তো।”

নিজের উপরে জামাটা খুলতে খুলতে কমলা একটু হেসে বলে, “বাদল? ওর আর কী দেখবে? ওর মায়ের মাই খেতেই তো ব্যস্ত ছিলো।জানিস খোকা, অনেক ধরে যে কথাটা আমার মনে হচ্ছিল,সেটাই ত কাল দেখতে পেলাম।”

মাসীর ব্লাউজের ফাঁক দিয়ে রবি কমলার স্তনে রেখে জিজ্ঞেস করে, “কী দেখলে মাসী?ওরাও কী আমাদের মত পিরিত করে,মা’ছেলেতে?”

“তা আর বলতে?মায়ের দুধখানা চুষে শেষ করার পর না বাদলের বাড়াটা ঠাটিয়ে যায়,আর তোর কাকিমা মুখে করে ওটা চুষতে থাকে।মুখে করে ওর লাওড়া খিঁচে দেওয়ার পর পুরো ফ্যাদাটা মুখে নিয়ে নেয়।” চুদাচুদির বাংলা চটি গল্প

মা-ছেলের কাম কীর্তির বিবরন শুনে রবির কাম চেপে যায়। হাতদিয়ে মাসীর স্তনটাকে ধরে মাসীকে যেই কাছে আনতে যাবে,কমলা ওকে বারন করে।ফিসফিস করে কমলা বলে, “দাঁড়া একটু উঁকি মেরে দেখি তো ওরা দুজনে কী করছে।”

রবিও একপায়ে খাঁড়া। দুঘরে মাঝের দরজাটাতে কান পাতে দুজনে, ওপাশ থেকে কাকিমা আর তার ছেলের গলা পাওয়া যায়। কাকিমা বাদলকে বলছে, “সোনা আমার গুদটা জলে ভিজে গেছে,নে আরও ভালো করে চাট।গুদের চেরার উপরে রেখে ওটাকে চুষতে থাক।”

বাদলের গলাও শুনতে পাওয়া যায়, “মা,উহ…কাতলা মাছের মত তোমার গুদটা যেন হাঁ করে আছে।পারলে যেন আমার মাথাটাকে টেনে খাবে।” চুদাচুদির বাংলা চটি গল্প

“ঊহহ,আহহ! দেখচিস কী?একটু উংলি করে দে না।খাবি খাচ্ছে আমার ভোদাখানা।নে নে…আমার গুদে হাতটা দিয়ে একটু খিঁচে দে না,বাপধোন আমার।মায়ের জন্য এটুকুও করতে পারবি না।”

মা-ছেলের কথা শুনে রবি আর ওর মাসী দুজনের শরীরও গরম হয়ে যায়। কমলার শাড়ীটাতো আগেও কোমর থেকে আলগা হয়ে আছে,ব্লাউজটা তো প্রায় খুলেই এসেছে।রবির বাঁড়াটাও যেন আর প্যান্টের মধ্যে থাকতে চাইছে না।ঠাটিয়ে থাকা বাড়াটাকে চেন খুলে মুক্ত করে, প্যান্ট নামিয়ে বাড়াটাকে সামনে এনে মাসীর শাড়িতে ঢাকা ডবকা ওই পাছাটাতে বোলাতে থাকে।

দরজার ওপাশ থেকে আরো জোরে কাকিমার আওয়াজ পাওয়া যায়, যেন একটা ব্যথাতে যেন ছটপট করছে। কাকিমা বলে, “ওহহহহ…আহহহ…উই মা।গুদটাতে যেন লাল পিঁপড়ে কামড়াচ্চে রে।কুঁড়িটাকে ধরে একটু চাট না বোকাচোদা ছেলে। তোর কপাল ভালো আমার মত মাগী,আর ডবকা একখানা মেয়েকে চুদতে পারছিস।এরকম সৌভাগ্য কতজনের হয় বল।”

“দিচ্ছি মা, আরো ভালো করে করছি,তোমার গুদের না বড্ড বেশি খাই খাই।” চুদাচুদির বাংলা চটি গল্প

কাকিমা সে কাতরে স্বরে ফিসফিস করে বলতে থাকে, “সে আর বলতে। তোর যখন বারো বছর বয়স। মনে আছে তোর দাদুর হঠাৎ করে পিঠে ব্যথা শুরু হয়। আর আমাকে ওকে রোজ রাতে তেল মাখাতে যেতে হত।”

“হ্যাঁ।মা মনে আছে।”

“বুড়োর পিঠ সব ঠিকঠাকই ছিল। ওর আবার নতুন করে মাগী চোদার শখ হয়েছিল। তেল মাখানোর অছিলাই আমাকে রোজ রাতে ডেকে পাঠাত,আর আমার গুদে বাড়া পুরে দিত।”

“কি বলছ মা,বাবা টের পায়নি?”

“তোর বাবা তো আরো বোকাচোদা।কিছুই ধরতে পারে না, বরং আমাকে আরো বলে ভোররাতের দিকে দাদুর পিঠ ব্যথা আরো বেড়ে যায়,তাই যেন ভোরেও গিয়ে আমি একটু মালিশ করে আসি।”

একটু থেমে ছেলের গুদ চাটানি উপভোগ করতে করতে কাকিমা বলে চলে, “তোর বাবাটা তো একটা ধ্বজভঙ্গ মাল, বিয়ের পর বছর খানেক ধরে চোদন কর্ম যে কাকে বলে তোর বাবাকেই আমি শিখিয়েছি। তবুও মিনিট খানেকের জন্য বাবু বুকে চাপেন, দশ-বারো বার ঠাপ মেরেই বাবু খালাশ,আমার গুদটা খালি খাবি খেত।”

“কি বল মা?তাহলে ত তখন তোমার খুব কষ্ট হত। তা দাদু তোমায় আরাম দিতে পারত তো?”, গুদ থেকে জিভ সরিয়ে বাদল ওর মাকে জিজ্ঞেস করে। চুদাচুদির বাংলা চটি গল্প

উত্তরে কাকিমার গলা শোনা যায়, “তোর দাদু এই চোদনকর্মে একজন প্রবাদপ্রতিম লোক ছিলেন বটে। কিভাবে পুরুষ মানুষদের খুশি রাখতে হয়, ওদের বাড়া চেটে গাদন খেতে হয়, বাড়াটা কীভাবে খিঁচলে আরোও আনন্দ বাড়ানো যায় এ সবই ওনার কাছ থেকে শেখা। শুধু তাই নয় ছেলেদেরকে খুশি করে কীকরে মেয়েরা নিজেদের সুখ করে নিতে পারবে,সব কথা তার জানা।কামশাস্ত্রের সব পাঠ আমাকে উনি শিখিয়েছেন।”

বাদল তো ওর মার কথা শুনে অবাক স্বরে জিজ্ঞেস করে, “তা মা,দাদুর যন্তর খানা কেমন ছিলো?”

কাকিমার গলা ফের শোনা যায়, “মানুষের জিনিস যে অত বড় হতে পারে, চোখে না দেখলে বিশ্বাস করা দায়। মানুষের নয় ঘোড়ার বাড়া ওটা। গুদে নিলে জীবন ধন্য হয়ে যায়। গুদে ওটা ঢুকে থাকলে এক এক সেকেন্ড যেন ঘন্টার মত লাগে। শুধু কি তাই, অত বুড়ো বয়সেও যোগাসনের অভ্যেস ছিলো। অসাধারন সব আসনে চোদাতে তার জবাব নেই।একবার তো একটা গোটা রাত ধরে আমাকে নানা ভাবে চুদেছিলেন তোর দাদু।তোর বাবাকে বলে কয়ে আমার গুদটা চাটাতে হত,বলত ওটা নাকি নোংরা জায়গা। তোর দাদুকে বলতেও হত না, নিজের থেকে আমার শাড়ী শায়া খুলে গুদ চেটে দিতেন। একবারের চোদাটা আমার সবথেকে বেশি মনে করছে, তোকে দিয়ে ওটা করাই নি।তুই তো আমার পোঁদ মারিস নি কোনদিন,তাই না?”

“না মা,তুমি আর সেই সুযোগ দিলে কই?”, বাদল ওর মাকে অনুনয়ের সুরে জিজ্ঞেস করে। চুদাচুদির বাংলা চটি গল্প

“ঠিক আছে বাবা,দেব। আসলে তুই তো এখনও চুদতে শিখছিস,গুদেই তোর বাড়াটার হাতপাকা হোক,তারপর না হয় দেখা যাবে। তা শোন বলি সেদিনের কথাটা। একদিন আমাকে চোদার পর তোর দাদু বলে যে বৌমা পরেরদিন একটা কাঁচকলা নিয়ে এসো কেমন,আমি জিজ্ঞেস করি কীসের জন্য লাগবে ওটা।তোর দাদু বলে একটা ভালো উপায়ে চুদবে। পরের দিন রাতে তোর দাদুর কথামত একটা মর্তমান কাঁচকলা নিয়ে যাই।ঘরে একটা উনোন ছিলো ওটাতে থালা রেখে কলাটা গরম করতে বলে।সেটা করার পর শাড়ি শায়া খুলে দিয়ে,আমাকে খাটের উপর ফেলে আচ্ছা করে আমার গাড়ে তেল মাখিয়ে দেয়।”

মায়ের কুড়িটাতে হাল্কা করে দাঁত বসায় বাদল, ছেলের এই কান্ডতে কলকল করে গুদের কামরস ঝরিয়ে দেয় কাকিমা। একটু শান্ত হয়ে ফের বলা আরম্ভ করে, “আমি তখন বুঝে গেছি আমার গাড়ের রক্ষা আর নেই, আখাম্বা ওই বিঘৎ সাইজের বাড়াটা ঢুকলে তো রক্তারক্তি কান্ড হয়ে যাবে,শেষে না হাসপাতালে ছুটতে হয়।তোর দাদুর দুপায়ে পড়ে বলি আমার পোঁদটাকে যেন রেহাই দেন নাহলে ব্যথাতে মরে যাব।

আমার মাইটাতে মোচড় মেরে তোর দাদু আমাকে আশা দেন ভয়ের কিছু নেই,আরো বলে যখন গুদের কাম চরমে ওঠে তখন পোঁদের ফুটোটাও আলগা হয়ে যায়। তবুও দুরুদুরু বুকে আমার পোঁদটা ওনার দিকে করে বিছানায় শুয়ে থাকি। ঘোড়ার মত বাড়ার মুন্ডীটা পোঁদের ফুটোতে একটু ঢোকায় তখনই মনে হয় স্বয়ং যম আমার শিয়রে দাঁড়িয়ে। গাড়ের ব্যথায় আমি ওঁক করে উঠি।তোর দাদুও আমার কষ্টটা বুঝতে পেরে একটু থামেন আর খুব আস্তে করে পুরো দশ ইঞ্চির বাড়াটা আমার গাড়ে গেড়ে দেন।” চুদাচুদির বাংলা চটি গল্প

বাদলের মায়ের কথা শুনে দরজা এপারে রবিরও কাম চড়ে যায়। মাসীর পোঁদথেকে কাপড় সরিয়ে গাড়ের ফুটোটাকে সামনে আনে, তারপর মুখ নামিয়ে আচ্ছা করে থুতু মাখিয়ে দেয় ফুটোটাতে। মাসী রবিকে জিজ্ঞস করে, “কিরে আমার পোঁদ মারার ধান্ধায় আছিস নাকি।মতলবটা তো ভালো নয়।”

রবি বলে, “না মাসী শুধু তোমার গাড়টাকে আদর করছি মাত্র।তুমি বরং মন দিয়ে ওদের কথাগুলো শোন।” দরজার ওপার থেকে কাকিমা আর ওর ছেলের গলা শোনা যায়। চুদাচুদির বাংলা চটি গল্প

কাকিমা বলে, “তোর দাদু পুরো বাড়াটা আমার পোঁদে সেট করে, কিছুক্ষন ওটাকে ওভাবেই রাখে। আমার গাড়টা যখন একটু ধাতস্থ হয়ে যায়,তখন আমাকে বলে ওই গরম কলাটা হাতে নিতে। তারপর আমাকে নিয়ে বিছানায় নিয়ে গিয়ে এলিয়ে শোয়ায়, নিচে তোর দাদু,আর উপরে আমি। তোর দাদুর সেকি বিশাল ঠাপ দিচ্ছে আমার গাড়ে,ব্যথায় মনে হচ্ছে মারাই গেলাম বোধহয়। তবুও একটা অদ্ভুত রকমের সুখ হচ্ছিল। গুদের মুখেও যৌন মধু জমতে থাকে, অদ্ভুত ধরনের শিরশিরে ভাব আমার গোটা দেহে। তোর দাদু আমার পোঁদটাকে চুদে চুদে আমাকে যখন পাগল করে দিচ্ছে,তখন হাত নামিয়ে গুদে রেখে দেখে আমার গুদটা হলহলে হয়ে এসেছে। আমাকে বললে, বৌমা এবার কলাটাকে গুদে পুরে খিঁচতে থাক, দেখ কীরকম আরাম হয়। গুদের ভিতরে কলা ঢুকিয়ে নিজে ঠাপ মারছি আর গাড়ে তোর দাদু ঘোড়ার সাইজের লাওড়া নিয়ে ঠাপ দিচ্ছে।সুখে মনে হয় পাগলই হয়ে যাচ্ছিলাম, সামনে মর্তমান কাঁচকলা আর পিছনে শ্বশুরমশাইয়ের ঠাপ। সেদিন রাতে কবার যে জল খসালাম মনে নেই। তবে পরের দিনটা পুরো বিছানায় শুয়ে থেকে কাটাতে হয়েছে। পোঁদ ভর্তি গাদন,ব্যথা নিয়ে সারা দিনটা কাতরাতে থাকি।”

মায়ের মুখে পুরো বৃত্তান্ত শুনে বাদল ওর মায়ের গুদ থেকে মুখ সরিয়ে নেয়।ততক্ষনে ওর লাওড়াটা ঠাটিয়ে উঠেছে, ছেলের লালা দিয়ে ভেজা মায়ের ভোদার মুখে লাওড়াটাকে সেট করে বাদল।একের পর ছেলের রামঠাপ খেতে খেতে কঁকিয়ে ওঠে মনিকা।মুখ দিয়ে কাঁচা খিস্তি বেরিয়ে আসে, “খানকির ছেলে,এই তো চাই, ঠাপ দে আরো জোরে আরো জোরে। দেখিয়ে দে তুইও তোর দাদুর নাতি,স্বর্গীয় দাদুর বাড়ার স্মৃতিতে ভরা এই গুদটাকে ঠাপ মেরে চুদে লাট বাবুঘাট করে দে।” মায়ের মুখের খিস্তি খেয়ে রবির ঠাপের গতি আরো বেড়ে যায়। সেও মুখে খিস্তি এনে বলে, “এই নে মাগী,নে নে।কত নিবি ঠাপ,এই নে।নিজের স্বামীকে দিয়ে ঠাপিয়েছিস, ভাতারের বাপকে দিয়েও ঠাপিয়েছিস।আবার ছেলেরও ঠাপ খাচ্ছিস,জবাব নেই তোর মাগী।” এই বলে বাদল চুদতে থাকে আর ভোগ করতে থাকে নিজের মায়ের ডবকা দেহখানা। চুদাচুদির বাংলা চটি গল্প

দরজার এপাশে মনিকার কামকলার বিবরন শুনে মাসীও অধীর হয়ে ওঠে, নিজের পোঁদটাকে নাড়িয়ে রবির ধোনের সাথে ঘষতে থাকে, রবিও বুঝতে পারে মাসীর আবার গাড় মারানোর বাই উঠেছে। নিজের লাওড়ার উপরে থুতু মাখিয়ে রবি একটা মোক্ষম ঠাপ দিয়ে গোটা লাওড়াটাকে সেট করে দেয় মাসীর পোঁদে।রবি আরাম নেওয়ার কোন অবকাশ না দিয়ে পাছাটাকে সামনে পিছনে করতে থাকে,মাখনের মধ্যে গরম ছুরি চালানোর মত পোঁদে চালান করে দিয়ে আবার বের করে এনে,ফের আরেকটা ঠাপ। মাসীও ব্যথায় কঁকিয়ে ওঠে, “আহহহ…গাড়টাকে চিরে ফেললি রে রবি,খানকির ছেলে কোথাকার। নে থামিস না আরো ঠাপ দে।” মাসী নিজের হাতটা নামিয়ে এনে গুদের মধ্যে আঙ্গুল ঢুকিয়ে খিঁচতে থাকে। রবিও মাসীর পোঁদটাকে বেশ ভালো মত উপভোগ করে চলে।

এইভাবে দরজার একদিকের ঘরে মা-ছেলে,আর আরেকদিকে মাসী ও তার বোনপো মিলে কামলীলায় মেতে ওঠে।বেশ খানিক পর ঠাপ মারার পর মনিকা আর কমলা দুজনেই জল খসিয়ে দেয়। গুদের ভিতরে ছেলের গাদন নিয়ে মনিকা কাকিমা আর গাড়ের মধ্যে বোনপোর গাদন নিয়ে কমলা মাসী খাটে শুয়ে পড়ে।তবে দুজনে আলাদা ঘরে মাঝখানে একটা দরজা শুধু। চুদাচুদির বাংলা চটি গল্প

বেলা গড়িয়ে দুপুর হয়ে যায়, মিলির দাদার বিয়ের লগ্ন সেই ভোররাতে। কি করবে ভেবে পায় না রবি, বসে বসে বোর হয়ে যায় রবি, কমলা মাসীও কোন চুলোয় গেছে গল্প করতে অন্যান্য মহিলাদের সাথে আড্ডা মারতে। নিচে একটা রিসেপশন হলে বসে সবাই গুলতানি মারছে। রবি ভাবল কোন একটা অছিলাতে মাসীকে ডেকে আনবে তারপর একটু আদর করে নেবে। এইভেবে সে ওই হলটাতে যায়, কমলা রবিকে দেখতে পেয়ে ডেকে নেয় কাছে, বলে, “এই দেখ মিলির কাকু এই প্যাকেটটা এনেছে ওর জন্য দোতলায় ওর ঘর আছে,যা ওকে গয়ে দিয়ে আয়।” মাসীর কথা শুনে মাথা গরম হয়ে যায় রবির, কোথায় না মাসীকে দুরে নিয়ে একটু চোদাচুদি করবে, তা না তাকে দিয়ে বেগার খাটিয়ে নিচ্ছে।

দোতলায় গিয়ে মিলির ঘরের সামনে গিয়ে দরজার টোকা দেয় রবি, দেখে ঘরের দরজা হাট করে খোলা রেখে কিছুক্ষনের জন্য কোথাও গেছে মিলি। রবির মাথায় একটা দুষ্টু বুদ্ধি খেলে যায়, ঘরের ভিতরে কাঠের আলমারীটাতে ঢুকে লুকিয়ে থাকে মিলিকে চমকে দেবে বলে।চুদাচুদির বাংলা চটি গল্প

দরজার কাছে কারও পায়ের শব্দ পাওয়া যায়, ঘাপটি মেরে লুকিয়ে থাকে রবি। মিলির গলার আওয়াজ পাওয়া যায় সে বলছে, “দাদা,তোর তো বিয়ে হয়ে গেলো খুব মস্তিতে থাকবি বল? একটা ডবকা মাগীকে বউ করে এনেছিস, রোজ রাতে দেওয়ালী মানাবি তো, আমার গুদের খেয়াল কে রাখবে বল?” বলে কি মাগীটা, মিলির কথা শুনে রবির তো আক্কেল গুড়ুম হয়ে যায়।দাদার সাথেও কি চোদাচুদি চালাচ্ছে খানকীটা! কান পেতে ওদের কথা গুলো শোনার চেষ্টা করে রবি, অজয় বলে, “তোর কী নাগরের অভাব হবে?কমলা জেঠীদের বাড়িতে গিয়েও তো একটা লাওড়া জুটিয়েছিস,আমি যখন কলেজ থেকে আসতে পারতাম না, তখন তো মনে হয় মালীর ছেলে ওই ভজাকেও দিয়ে ঠাপিয়েছিস তাই না?”

“ওমা!দাদা তুই কিকরে জানলি?”

“সেদিন বাগানে দেখতে পেয়ে গিয়েছিলাম তোদের কীর্তি, আমি বাড়িতে আছি বলে ওকে তুই চুদতে দিসনি,কিন্তু ওকে তোর মাই টিপতে দিয়েছিলিস।মাই খাওয়া আর টেপার পর ওর ধোনটা যখন চুষে খাচ্ছিলিস তখন আমি গাছের আড়াল থেকে সব দেখেছি।” চুদাচুদির বাংলা চটি গল্প

কাঠের আলমারীটার দরজার ফাঁক দিয়ে সব দেখতে পাওয়া যায়, রবি অবাক হয়ে দেখে মিলিকে বিছানায় শুইয়ে ফেলেছে অজয়, ওর টপের ভিতর হাত গলিয়ে আচ্ছা করে মাইটাকে নিয়ে খেলছে। দাদার হাতের টিপুনি খেয়ে আবেশে মিলির চোখদুটো বন্ধ হয়ে আসে, দাদাকে সে বলে, “আমার চুচীটা যদি টিপতেই হয় তবে আমার টপটা খুলে ফেল না, ভালো করে টিপতে পারবি।” মিলির টপ খুলে ফেলে ওর উপরটা পুর নগ্ন করে ছাড়ে, ফর্সা দুটো যুবতী স্তন দেখে মাথা ঠিক থাকে না অজয়ের। মুখে করে চুষতে থাকে মিলির বোঁটাখানা। অন্য হাত দিয়ে চিপতে থাকে অন্য স্তনটাকে। মিলির মুখ থেকে আওয়াজ বেরিয়ে আসে, “আরও টেপ দাদা,আরো জোরে জোরে কর,সেই প্রথম দিকে যেরকম জোরে জোরে মাই টিপতি সেরকম টেপ না।”

মিলির স্তনের উপর আরো অত্যাচার বাড়িয়ে দেয় অজয়, বোনের স্তনটাকে আর বেশি করে মুখে পোরে, আর ভালো করে চুষতে থাকে। স্তনের উপর থেকে মুখ সরিয়ে মিলির ঘাড়ে,গলায় চুমু খেতে খেতে বোনের নরম ওই ঠোঁটের উপর নিয়ে যায় অজয়, মিলির ঠোঁটটাকে যেন শোষন করতে থাকে। বোনের ঠোঁটের উপর ঠোঁট ডুবিয়ে ওর দাদা মিলির যৌবনসুধা পান করতে থাকে। হাত নামিয়ে তখনও মালিশ করতে থাকে বোনের ওই সাদা বেগুনের মত মাইদুটোকে। চুমু খেতে খেতে একটু থামে অজয়,তারপর মুখ তুলে বোনের মুখখানা দেখে সে। মিলিকে বলে, “তোকে ছেড়ে যে অন্য কাউকে কেন বিয়ে করতে যাচ্ছি?তোকে বউ হিসেবে পেলে তো আমার জীবনটা ধন্য হয়ে যাবে।”

“তোর ওই বড় বাড়াটা পেলে তো আমারও জীবন ধন্য হয়ে যাবে।” চুদাচুদির বাংলা চটি গল্প

“চল একবার হয়ে যাবে নাকি, বিয়ের দিনটা আমি উপোস করে কাটাতে রাজী নই।” রবি লুকিয়ে দেখতে থাকে অজয় মিলির পরনে থাকা নিচের কাপ্রীটা খুলে দেয়, ভিতরে কিছু পরে নেই মিলি। লালচেরা ওই গুদের উপরে হালকা লাল রঙের বালগুলো ফুরফুর করছে।

গুদের উপরে বালে মুখ দিয়ে বোনকে অজয় জিজ্ঞেস করে, “ কীরে মিলি, হাতের সাথে সাথে বালেও কি মেহেন্দী করেছিস নাকি?”

“হ্যাঁ, দাদা দেখতে ভালো লাগছে তো?”

বালের গন্ধ নাকে নিতে নিতে মিলিকে বলে, “ভালো মানে,ব্যাপক হয়েছে রে, মনে হচ্চে এখনই গুদে লাওড়াটা ঢুকিয়ে দিই।”

দাদাকে মিলি বলে, “তো দেরী না করে তাই কর না।”

বোনের গুদের উপর হালকা করে জিভ বুলিয়ে বলে, “না রে ওনেক দিন তোর গুদটা খাই নি, আজকে তোর গুদটা চেটে নিই একটু ,তারপর তো চোদার অনেক সময় আছে।” চুদাচুদির বাংলা চটি গল্প

এই বলে মিলির ওই লাল চেরা গুদের উপর জিভ বোলাতে থাকে অজয়, আর হাত দিয়ে মিলির ঝাটের বালে সুড়সুড়ি দিতে থাকে। দাদার হাতের যাদুতে মিলির সারাশরীরে একটা যেন শিহরন বয়ে যায়। দুহাতে নিজের মাইগুলোকে মুলতে থাকে আচ্ছা করে, আঙুলে একটু লালা মাখিয়ে নিজের বোঁটার উপরে দেয় মিলি তারপর ওটাকে মালিশ করতে থাকে। উপরে বোনের এই কীর্তি অজয়ের চোখ এড়ায় না। গুদের কোয়াগুলোকে আলাদা করে সেও গুদের ফুটোর ভিতরে জিভ ঢুকিয়ে দিতে থাকে, কামরসে ভিজে যায় অজয়ের মুখটা। বোয়াল মাছের মত হাঁ করা গুদে আরো বেশি করে মুখ দিতে থাকে। হাত বাড়িয়ে বোনের গুদের উপরে থাকা কুঁড়িটাকে ধরে নাড়াতে থাকে, ওখানে হাত দিতেই মিলি শিউরে উঠে অজয়ের মুখটাকে আরো বেশি করে নিজের গুদের উপর চেপে ধরে। কামের উত্তেজনায় অজয় ওর বোনের কামরসে ভেজা গুদে আরো বেশি করে খাবি খেতে থাকে।

ওদিকে দাদাবোনের এই কুকীর্তি দেখে রবির বাড়াটাও ঠাটিয়ে ওঠে, পজামার ভিতর থেকে লাওড়াটাকে বের করে এনে হাত নামিয়ে খিঁচতে থাকে সে। অজয় নিজের বোনের গুদটাকে আয়েশ করে চাটতে চাটতে খাটের ধারের টেবিলের থাকা মোমবাতীটাকে হাতে নেয়, মিলির গুদে ওটাকে রেখে আরো বেশি করে ফাঁক করে লোভনীয় বোনের গুদটা। চুদাচুদির বাংলা চটি গল্প

মোমবাতীর চাপে মিলির গুদটা আরো হলহলিয়ে ওঠে, কামজল যেন চুইয়ে বেরিয়ে আসতে থাকে। ভেজা ভেজা বোনের গুদটা আরো আকর্ষক লাগে অজয়ের কাছে, মুখ নামিয়ে মিলির গুদথেকে রস টেনে খেয়ে নেয় সে। মিলিও কোমর নাড়িয়ে জল খসিয়ে দেয়। দাদাকে সে বলে, “দাদা, আগের মত একবার 69 পোজে করলে কীরকম হয় বলতো?” বোনের কথায় তো রাজী অজয়, মিলির উপরে শুয়ে পড়ে গুদের উপরে মুখ রাখে আর নিজের ঠাটিয়ে থাকা লাওড়াটাকে বোনের মুখের সামনে আনে। দাদার আখাম্বা ওই বাড়াটাকে হাত দিয়ে ধরে মিলি বলে, “আহ! তোর বাড়াটাকে যখনই মুখের সামনের আনি না তখুনি আমার লালা ঝরে পড়ে। অনেক বাড়াই মুখে দিয়েছি, কিন্তু তোর লাওড়াটা যখন আমার মুখের ভিতরে মাল ফেলে, তখনই আমার গুদের জল যেন ঝরে পড়ে।”

বোনের গুদের উপর খাবি খেতে খেতে অজয় বলে, “বোন আমার,কথা না বলে মুখে নে না বাড়াটাকে, দেখ না তখন থেকে চ্যাং মাছের মত খালি লাফাচ্ছে, সোনামনি বোনু আমার, নে চোষ!” দাদার কথা শুনে মিলি ওর ধোনটাকে আগাপাশতলা চেটে নেয়। লালা মাখিয়ে চকচকে করে নিয়ে মস্ত বড় একটা হাঁ করে অজয়ের লাওড়াটা পুরে নেয় মুখে।বোনের গরম মুখের ছোঁয়ায় আরো বেশি করে যেন দাদার লাওড়াটা ঠাটিয়ে ওঠে। মিলির গুদে মুখ চালাতে থেকে কোমরটাকেও নাচাতে থাকে, পাছাটাকে খালি উপরনিচ করতে থাকে, আর বোনের মুখে ঠাপ দিতে থাকে। দাদার জিভের যাদুতে মিলির গুদের মুখটা আবার হলহলে হয়ে যায়, শিরশিরে গলায় শিৎকার করে ওঠে মিলি, “আহা রে, দাদা আমার, তুই আমার গুদটাকে জ্যান্ত রাখলি না!” এই বলে আবার মিলি খসিয়ে দেয় গুদের রস। কামের আবেশে অজয় বেশ কয়েকবার ঠাপ মেরে মিলির মুখে গাদন ফেলে দেয়। চুদাচুদির বাংলা চটি গল্প

কাঠের আলমারীটার ভিতরে লুকিয়ে থেকে রবিও বেশ হাত মেরে যাচ্ছে নিজের ধোনে। বোনের মুখে অজয় যখন গাদন ঢেলে দেয়, ওটা দেখে আর স্থির থাকতে পারে না রবি, বাড়ার মুন্ডীটা খিঁচতে খিঁচতে সেও ফ্যাদা ফেলে দেয়। বাড়ার গাদন ফেলে অজান্তে ওর মুখ দিয়ে আহ করে আওয়াজ বেরিয়ে আসে।

রবির মুখ থাকা আওয়াজ দাদাবোন দুজনেরই কানে আসে। অজয় মিলিকে জিজ্ঞেস করে, “তুই কী কিছু শুনতে পেলি?আলমারীটার ভিতর থেকে মনে হয় কিছু একটার আওয়াজ পেলাম”

“হ্যাঁ,দাদা, আমার কিন্তু বেশ ভয় করছে, চলে যা তুই এখান থেকে, কেউ দেখে ফেললে কেলেঙ্কারি হবে।” মিলি অজয়কে জড়িয়ে ধরে ভয়ের সুরে বলে। অজয় বিছানা থেকে উঠে প্যান্টটা যেই পরতে যাবে, ঘটনাটা অন্য দিকে চলে যাচ্ছে দেখে রবি আলমারীটা থেকে বেরিয়ে এসে বলে, “না অজয়দা,আমি আছি,রবি।” চুদাচুদির বাংলা চটি গল্প

ঘরের ভিতরে দৃশ্যটা তখন খুব মজাদার, দুটো ছেলে আর একটা যুবতী মেয়ে নগ্ন হয়ে একে অপরের দিকে অবাক হয়ে তাকিয়ে। মিলির মুখের চারপাশে তখনও দাদার বেশ কিছুটা গাদন লেগে আছে, মিলি রবিকে জিজ্ঞেস করে, “বোকাচোদা ছেলে,ঘরের ভিতরে লুকিয়ে থেকে আড়ি পাতা হচ্চে না? যাই বাবাকে বলে আসছি।”

রবিও মিলিকে জবাব দেয়, “কী বলবে?বলবে দাদাকে চুষছিলাম তখন রবি এসে সব দেখে ফেলেছে?”

অজয় রবিকে জিজ্ঞেস করে, “রবি তুই কি সব দেখে ফেলেছিস?কাউকে বলবি না তো ভাই আমার?”বিছানার পিছনে এসে মিলির সুন্দর মুখটাকে দেখতে থাকে রবি, নিজের দাদার সব গাদনটা চেটে সাফ করা হয়ে ওঠে নি তার। লাল রসালো টুকটুকে ঠোঁটটা, মরালীর মত গ্রীবা, লাউয়ের মত দুখানা স্তনকে দেখে রবির ঝিমিয়ে থাকা বাড়াটা আবার ধীরেধীরে জেগে ওঠে। ঠাটিয়ে থাকা লাওড়াটা এগিয়ে এনে মিলির মুখের সামনে রেখে বলে, “মিলির সাথে আমারও ত একটা পিরিতের সম্পর্ক আছে, সেটা কীকরে ভুলে যাই,তাই না মিলি?”

মিলির সামনে থাকা রবির বাড়ার লাল মুন্ডীটা তখন থেকে দুলে যাচ্ছে। হাত দিয়ে কপ করে ধরে মাশরুমের মত মাথাটা মুখে পুরে দিয়ে চুষতে থাকে মিলি। মুন্ডীটা রবির হাতের গুণে গরম হয়ে আছে। মাথাটা নাড়িয়ে নাড়িয়ে রবির বাড়াটাকে চুষে দেয় মিলি, আর হাত দিয়ে মালিশ করতে থাকে রবির বিচির থলিটাকে। রবিও হাত নামিয়ে মিলির স্তনে হাত দেয়, সুকঠিন ওই চুচীগুলোকে নিয়ে খেলা করতে থাকে রবিও। চুদাচুদির বাংলা চটি গল্প

নিজের বোন আর তার আরেক নাগরের কামলীলা দেখতে দেখতে অজয়ের যৌনাঙ্গে দোলা লাগে, হাত বুলিয়ে বুলিয়ে ওর ধোনটাকে আবার খাড়া করে তোলে। শরীরের শিহরনে মিলি নিজের গুদে উঙলি করতে থাকে, গুদের ভিতরে আঙুলদুটো ঢুকিয়ে খিঁচতে থাকে। অজয় এগিয়ে এসে মিলির গুদ থেকে ওর হাতটাকে সরিয়ে নিয়ে, নিজের আঙুলে একটু থুতু মাখিয়ে মিলির গুদে ঢুকিয়ে ওটার মুখটাকে পিছলে করে নেয়। অজয় বাড়ার মুন্ডীটাকে বোনের গুদে সেট করে একঠাপে আমুল ঢুকিয়ে দেয় মিলির গুদে। গুদের ভিতরে দাদার বাড়াটা ঢুকে যেতেই ককিয়ে ওঠে মিলি, অজয়ও কোমর নাচিয়ে ঠাপ মারতে থাকে। মিলির শরীরের উপরের দিকে ভোগ কর চলেছে রবি, পাছাটাকে নাড়িয়ে সেও মিলির মুখে ঠাপ দিতে থাকে। যৌবনবতী মিলির সুন্দর ডবকা ওই শরীরের সুখ নিতে ব্যস্ত দুজন ভাই,একজনের সাথে রক্তের সম্পর্ক। থপাথপ করে ঠাপের পর ঠাপ মেরে যায় অজয় আর রবির, মিলির মুখে আর গুদে দুটো বাড়া ঢুকছে আর বেরচ্ছে। চুদাচুদির বাংলা চটি গল্প

মিলি মহানন্দে তার দুই অবৈধ নাগরের চোদনের মজা নিতে থাকে, দুইজনেরই পুরুষাঙ্গটা খুব পছন্দ তার। গুদের ভিতরে দাদার সুন্দর জিনিসটা ঢুকছে আর বার হচ্চে। সারা শরীরে আনন্দের অনূভুতি ছড়িয়ে পড়ছে।মুখ নাচিয়ে সেও রবির ঠাটানো বাড়ার মজা নিতে থাকে। নিচে অজয় তাকে বলে, “বোন,তুইও একটু তোর পাছাটাকে নাচিয়ে উলটো ঠাপ মারতে থাক,মজা পাবি ভালো।” দাদার কথা শুনে সেও কোমরটাকে উপর নীচ করতে থাকে।

রবির খাম্বাটা মিলির দাদার থেকে লম্বা হলেও অজয়ের বাড়াটা আরও মোটা মতন। দাদার লাওড়াটা ওর শরীরে ঢুকছে আর বের হচ্চে, গুদের রসে গুদের মুখে যেন ফ্যানা কাটছে। অজয় হাত নামিয়ে ওর বোনের কোমরটাকে আরো উপরে তুলে আনে, বোনের পাছাটাকে দলতে দলতে কপাকপ করে ঠাপ মেরে যায় মিলির গুদে। রবির মিলির ওই সুন্দর মুখটাকে চুদতে চুদতে একটু ঝুঁকে গিয়ে মিলির দুখানা মাই জম্পেশ করে চেপে ধরে আচ্ছা করে টিপে দিতে থাকে, রবির হাতের টিপুনি খেয়ে মিলির স্তনের গোলাপী বোঁটাখানা খাড়া হয়ে যায়। মিলির দাদা ঠাপ মারা না থামিয়ে ঝুঁকে গিয়ে মিলির একটা স্তন মুখে নেয়, রাবারের মত নরম ওই বোঁটাটাকে মুখের ভিতরে রেখে চুষতে থাকে। চুদাচুদির বাংলা চটি গল্প

রবিও মিলির স্তনটাকে দেখে অস্থির হয়ে যায়,সেও মুখ নামিয়ে মিলির অন্য মাইটাকে মুখে নিয়ে চুষতে থাকে। মিলির শরীরে তখন কামের জোয়ার,দুই নাগরের মাইচোষা পেয়ে, আর তাদের রামঠাপ খেয়ে মিলির গুদে যেন ওর ভোদার মধুর বন্যা ছুটেছে। কবার যে এইনিয়ে জল খসলো মিলির খেয়াল নেই। মিলি একটা হাত দিয়ে রবির বিচিটাতে হাত বোলাতে আর অন্যটা দিয়ে দাদার লাওড়াটাতে হাত বোলাতে বোলাতে ককিয়ে উঠে জল খসিয়ে দেয়। এরপর প্রায় একসাথেই রবি আর অজয়ে মিলে মিলির মুখ ও গুদভর্তি করে গাদন ঢেলে দেয়। প্রেমিক প্রেমিকার চুদাচুদির গল্প

বিছানায় গা এলিয়ে তিনজনে শুয়ে পড়ে, কামজ্বালায় তপ্ত শরীরে খিদে কিছুটা মিটেছে তাদের। তবুও মিলির ওই নরম স্তনগুলোকে খেলা করতে থাকে মিলির দাদা, একটাকে নিয়ে মুখে পুরে নেয়। রবিও কম যায় না,হাত নামিয়ে মিলির গুদের মুখে ঊংলি করতে থাকে, আর মিলির কুড়ীটাতে হাত বোলাতে থাকে। দুই নাগরের সোহাগে মিলির দেহের কামজালা ধীরে ধীরে ফিরে আসে। মিলি ওর দাদাকে বলে, “তোরা দুজনে মিলে উঠে বস, বাড়াগুলোকে মেলে ধর আমার মুখের সামনে, আমি ওগুলোকে আবার দেখি চুষে দিই।”

বোনের কথামত দুজনে উঠে বসে তাদের বাড়াগুলো মিলির মুখের সামনে মেলে ধরে, মিলির মুখে আর গুদে গাদন ফেলে যেন কিছুক্ষনের জন্য ঝিমিয়ে পড়েছে। প্রথমে দাদা বাড়ার মুন্ডীটাকে মুখে নেয়, পুরো বাড়াটাতে আচ্ছা করে মুখের লালা মাখিয়ে মালিশ করে নেয়। তখনও কিছুটা গাদন লেগে আছে ধনের ফুটোটাতে, ওটাকেও ভালো করে চেটে পরিস্কার করে দেয় মিলি। তারপর ধোনটাকে মুখে পুরে বিচির থলেটাকে আচ্ছা করে কচলে দেয় কিছুক্ষন। মুখ থেকে দাদার ধোনটাকে বের করে মিলি রবির বাড়ার দিকে হাত বাড়ায়, ওটাকেও একই ভাবে আদর করে মিলি। চুদাচুদির বাংলা চটি গল্প

রবির বাড়াটাকেও আদর দিয়ে অল্প খাড়া করে ফেলেছে মিলি, রবির ঠাটান বাড়াটাকে মুখে থেকে বের করে দেয়। মিলি নিজের ওই বেগুনের মত মাইখানা কে হাত দিয়ে চেপে দুই মাইয়ের মাঝে একটা খাঁজ তৈরী করে, ওর মাঝে অজয়ের বাড়াটাকে রেখে ওকে ঠাপ দিতে বলে। অজয় বোনের মাইয়ের মাঝে ঠাপ দিতে শুরু করলে, বাড়ার মুন্ডীটা গিয়ে ধাক্কা দেয় মিলির নরম ওই ঠোঁটে। মিলিও মুখ নামিয়ে জিভ বার করে ওর বাড়ার ডগাটাকে মাঝে মাঝে চেটে দিতে থাকে, রবি মিলির পিছনে চলে যায়, তারপর দুহাত দিয়ে পিছন থেকে মিলির গুদে হাত দিয়ে খিঁচতে থাকে। রবি আর অজয় দুজনের বাড়াতেই তখন প্রান ফিরে এসেছে।

মিলি বলে তোদের দুজনের বাড়াটাকে একসাথে কীভাবে নিতে হয় দেখাচ্ছি আমি। এই বলে রবিকে নিয়ে ওর উপরে শুয়ে পড়ে মিলি, রবির লাওড়াটা নিজের গুদের চেরাতে ঘসতে ঘসতে গর্তের ভিতরে সেট করে। মিলি অজয়কে বলে, “এই দাদা দেখছিস কী হাঁ করে?আমার গাড়ের ফুটোটাকে থুতু দিয়ে একটু আলগা করে নে, তারপর গাড়ের মধ্যে ঢোকা।” অজয় বাধ্য দাদার মত বোনের কথামত আঙুলে লালা মাখিয়ে মিলির গাড়ের মধ্যে লাগাতে থাকে, আঙুলখানা পুরে দেখে মিলির পিছনের ফুটোটাও আলগা হয়ে এসেছে। মর্তমান কলার মত লাওড়াটাকে মিলির গাড়ের ভিতরে চালান করে দেয়, বোনের গরম গাড়ের সুখ নিতে নিতে অজয়ও জোরে জোরে ঠাপ দিতে শুরু করে। চুদাচুদির বাংলা চটি গল্প

দুই ভাইয়ের চোদনলীলায় সুখে যেন পাগল হয়ে যাবে মিলি, কোমর নাচিয়ে দুজনের চোদার আনন্দ একসাথে অনুভব করে। রবিও হাত দিয়ে জড়িয়ে ধরে মিলির কোমরটাকে, মিলির গুদে আমূল গেঁথে দিয়ে রবি তার চোদনদন্ড দিয়ে মিলির গুদে যেন চষে দেয়। দুই নাগরের সোহাগ সুখে মিলি অস্থির হয়ে ওঠে। মধুর চোদননৃত্যের তালে তালে ঠাপ দিতে থাকে মিলির অবৈধ দুই নাগর। শরীরের আনাচে কানাচে হাত বুলিয়ে মিলিকে যৌবনসুখের চরম উচ্চতায় নিয়ে যায় অজয় আর রবি। মিলির মুখ দিয়ে উহ আহহ করে শিৎকার বেরিয়ে আসে, “দাদা আমার, রবিরে। চোদ আমাকে দুজনে মিলে আমার এই সুন্দর মনোরম দেহখানা ভোগ কর, খেলা কর আমাকে নিয়ে তোরা। যৌবনের এই পসরা তো তোদের জন্যই রাখা। বাঞ্চোদ ছেলে সব, চুদে আমাকে হোড় বানিয়ে দে।” খিস্তি মারতে মারতে তালের সাথে উলটো ঠাপ দিতে থাকে মিলি। রবিও হাত দিয়ে চিপে দিতে থাকে মিলির ফর্সা নরম ওই স্তন দুটোকে, একটু ভালো করে পজিশন নিয়ে মিলির মাইখানাকে মুখের সামনে নিয়ে এসে দলতে থাকে। মিলি বলে ওঠে, “ওরে হারামজাদা খেলা করা হচ্চে আমার দুদুটাকে নিয়ে? বোকাচোদা ওটাকে তুই মুখে পোর।চোষ যত পারবি।” রবি মিলির দুটো দুধই একসাথে মুখে পোরার চেষ্টা করে, বোঁটাগুলো একসাথে এনে মুখের মধ্যে পুরে নেয়, লালা মাখিয়ে হালকা করে দাঁতও বসিয়ে দেয় রবি। রবির মৃদু কামড় খেয়ে মিলির দুধখানা যেন শিউরে ওঠে। শিৎকার করে উঠে বলে, “শালা কামড়ানো হচ্চে…উহহ জলে গেলো রে বুকটা আমার!ভগবান! মেয়ে জীবন আমার সার্থক করে দিলে তুমি” চুদাচুদির বাংলা চটি গল্প

এইভাবে আধ ঘন্টা ধরে ঠাপ খেতে খেতে মিলির গুদের জল খসে যায় বার তিনেক, অজয় আর রবিও যথাক্রমে মিলির গাড় আর গুদ ভর্তি করে গাদন ঢেলে দেয়। কামলীলায় সন্তুষ্ট তিন যুবকযুবতী বিছানায় শুয়ে পড়ে। সারা ঘরে তখন মম করছে তাদের যৌনলীলার সুগন্ধে। বিছানা আলুথালু রেখে তিনজন বিশ্রাম নিতে থাকে। রবিও নিজের জীবনের এই আশ্চর্য মোড়ে এসে ভাবতে থাকে কিছুদিন আগেও তার জীবনখানা কী নীরসই না ছিলো।

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading