দুই মেয়ে আর মায়ের সাথে new choti golpo – মাগির ভোদা চোদা

রাধামাসী বাসায় থাকলে রেস্ট নেয় অথবা রান্নাঘরে ব্যস্ত থাকে।মাসীকেও যেন কেমনউদাস উদাস লাগে। মাসীর যৌবনপুষ্ট শরীর দেখলে যে কোন পুরুষের জন্য তালোভনীয় বলেই মনে হবে। কিভাবে যে মাসী তার জীবনটা কাটালো ভেবে অবাক হই, বিশেষ করে মাসীর ঐ বয়সে একজন শক্ত সমর্থ পুরুষ সঙ্গীর বিশেষ প্রয়োজন।

মাসীর যে ফিগার তাতে প্রতি রাতে চুদেও রস খেয়ে শেষ করা যাবেনা। আমার প্রতিওমাসীর বিশেষ সহানুভুতি মাঝে মাঝে আমাকে খুব বিব্রত করে। যা লক্ষণ দেখাযাচ্ছিল তাতে আমার মনে হচ্ছিল হয়তো আবার আমাকে মা-মেয়ের সেক্স একসাথেমিটাতে হতে পারে। কারন আনিকা তো রিতিমত প্রকাশ্যভাবেই আমাকে পেতে চাইছিল, ওকে চুদা শুধু সময়ের ব্যাপার মাত্র, কিন্তু মাসী?আমিতখন কাঠ বেকার, পরীক্ষা শেষ হয়ে গেছে, চাকরীর চেষ্টা করছিলাম।

সেই ফাঁকেকিছু প্রাইভেট টিউশনি করার সিদ্ধান্ত নিলাম। সময়ও কাটবে, কিছু আয়ও হবে। ভালছাত্র ছিলাম বলে ঐ একটা কাজ খুব ভাল করতাম, এসএসসি পাশের পর থেকেই যখনইসময় পেয়েছি, টিউশনি করেছি এবং আমার ছাত্র/ছাত্রীরা সবসময়ই ভাল রেজাল্টকরতো। কয়েকজন বন্ধু বান্ধবকে বলে রেখেছিলাম, তাদের মধ্যেই একজন এইটিউশনিটার খবর দিল।

এক বিধবা স্টাফ নার্সের দুই মেয়েকে পড়াতে হবে। মহিলারকোন ছেলে সন্তান নেই। মহিলা তার দুই মেয়ে আনিকা আর তাপসীকেনিয়ে হাসপাতালের সার্ভিস কোয়ার্টারেই থাকে।ঐদিনইবিকেলে দেখা করলাম।চমৎকার মহিলা, বেশ হাসিখুশি আর মিশুক, বয়স ৪০ ছোঁয়নি, তবে শরীরের গাঁথুনি বেশ ভাল। চমৎকার ফিগার, গায়ের রংটা তামাটে, বেশ লম্বা।প্রথম দর্শনেই মহিলাকে মাসী বলে ডাকায় সে খুব খুশি হলো।

তবে আমাকে একটুসংশোধন করে দিয়ে বললো, “শুধু মাসী ডাকলে আমার বেশ অস্বস্তি হয়, তুমি আমাকে রাধা মাসী বলে ডেকো” রাধা মাসী আমার দুই ছাত্রীর সাথে পরিচয় করিয়ে দিল। অবাক হলাম রাধা মাসীর দুই মেয়েকে দেখে। দুই মেয়েযেন পৃথিবীর দুই বিপরীত মেরু। একই মায়ের পেটের দুটো বাচ্চার মধ্যে এতোবৈপরিত্য এর আগে কখনো দেখিনি।আনিকাযেমন ওর মায়ের মত তামাটে আর তাপসী তেমনি ফুটফুটে ফর্সা।

আনিকা বেঁটে আরতাপসী ওর মায়ের মত লম্বা। আনিকা মোটা, বড় বড় মাই, ফিগার ৩৬-৩৪-৪০ আর তাপসীছিপছিপে, ছোট ছোট মাই, ফিগার ৩০-২৪-৩৪।আনিকার নাক মোটা, চোখ ছোট আর তাপসীরনাক টিকলো, চোখ পটলচেরা। এক কথায় আনিকা যতটা রূপবতী, তাপসী ততটাই কুরূপা।কথায় কথায় জানলাম, রাধা মাসী বিধবা নন, তাপসীর জন্মের পরপরই উনার স্বামীলাপাত্তা হয়ে যায়, আজ পর্যন্ত তার কোন খবর পাওয়া যায়নি।

কয়েক বছর সিঁথিতেসিঁদুর রেখে পরে নিজের নিরাপত্তার কারনেই বৈধব্য বেশ ধারন করেছেন। বিধবাবলে প্রচার করাতে চাকুরীতেও বিশেষ সুবিধা পাওয়া যায়।পরদিন থেকেই পড়ানো শুরুকরলাম, পড়াতে গিয়ে দেখলাম, কেবল চেহারা আর শারিরীক গঠনেই নয় পড়াশুনাতেওআনিকা যতটাই গাধা তাপসী ততটাই মেধাবী।

আমার স্বাভাবিক গুণগত কারনেই রাধামাসীর বেডরুম থেকে শুরু করে রান্নাঘর পর্যন্ত যাওয়ার অনুমতি পেয়ে গেলাম।মাত্র দুই সপ্তাহের মধ্যেই আমি এতটাই বিশ্বস্ততা অর্জন করলাম যে, রাধা মাসীতার মেয়েদের সকল দায়িত্ব আমার উপরেই দিয়ে নিশ্চিন্ত হলেন। মাসীর বাসায় আমার সব জায়গায় অবাধ যাতায়াতে কোন সমস্যাই ছিলনা। মায়ের পুটকির গোলাপী মাংস দেখতে পেলাম putki chodar golpo

এমনকি মাসী মাঝে মাঝে পিঠা-পায়েস তৈরি করলে আমাকে রান্নাঘরে বসেই খেতেবলতো।আমিসপ্তাহে ৬ দিনই পড়াতাম, কেবল শুক্রবার ছুটি নিতাম। পড়ানোর সময় ছিল বিকেল৪টা থেকে ৬টা। মাসীর নার্সের চাকরী শিফট ভিত্তিক।

দিনে ৮ ঘন্টা ডিউটি, সকাল৬টা থেকে দুপুর ২টা, দুপুর ২টা থেকে রাত ১০টা এবং রাত ১০টা থেকে সকাল ৬টামোট তিনটে শিফট, ৭ দিন পরপর শিফট চেঞ্জ হতো। ফলে প্রতি ২ সপ্তাহ পরপর যখনরাধা মাসী দুপুর ২টা থেকে রাত ১০টার শিফট করতো সেই ১ সপ্তাহ তার সাথে আমারদেখা হতো না। ডাইনিং স্পেসে দেয়ালের সাথে লাগানো ছোট একটা ডাইনিং টেবিলেওদের পড়াতাম। আমি বসতাম টেবিলের এপাশে, দেয়ালের দিকে মুখ করে আর আনিকা আমারবাঁ পাশে তাপসী ডান পাশে।টেবিল টা ছোট হওয়াতে মাঝে মধ্যেই আনিকা আর তাপসীর পায়ের সাথে আমার পা লেগে যেতো, তবে আনিকার সাথেই বেশি লাগতো। new choti golpo

আর আমি ওর আচার আচরন দেখে বুঝতাম যে ও ওটাকরতো ইচ্ছে করেই। কারন কিছুদিনের মধ্যেই ওদের সাথে যখন বেশ ঘনিষ্ঠ হয়েউঠলাম, তখন থেকেই আনিকা কেমন যেন উসখুস করতো, আমার চোখে চোখে তাকিয়ে লজ্জালজ্জা করে হাসতো।পাকা খেলোয়াড় হওয়াতে আমি সবই বুঝতাম, আনিকা আমাকে নিয়েস্বপ্ন দেখা শুরু করেছে।

যে কোন দিন ও আমাকে প্রেমের প্রস্তাব দিয়ে বসবে।বিশেষ করে যে সপ্তাহে মাসী বিকেলে শিফট করতো সে সপ্তাহে আনিকা আমার সাথেবেশি মাখামাখি করতো। তাপসী লক্ষ্মী মেয়ের মত শুধু তাকিয়ে সেসব দেখতো।শেষ পর্যন্ত আমার ধারনাইসত্যি হলো। একদিন পড়ানো শেষ করে যখন উঠতে যাবো, আনিকা আমাকে একটা বই দিয়েবললো যে ঐ বইয়ের কয়েকটা প্রশ্নের উত্তর খুঁজে পাচ্ছে না, ভিতরে একটা কাগজেপ্রশ্নগুলো লেখা আছে, আমি যেন উত্তরগুলো বইতে দাগিয়ে দেই।

আমি বইটা বাসায়এনে রাতে উত্তর দাগানোর জন্য বইটা খুলে কাগজটা বের করলাম। কিন্তু দেখিওটাতে কোন প্রশ্ন লেখা নেই, ওটা একটা চিঠি। আনিকা আমাকে প্রেমের প্রস্তাবদিয়েছে। সেই সাথে আমাকে ওর জন্য একটা লাল রঙের ৩৬ সাইজ ব্রা কিনে দিতেবলেছে। আমি পরদিন বইটা ফেরত দিলাম এবং এমন ভান করলাম যেন চিঠিটাই পাইনি।বইটা নিয়ে আনিকা ভিতরে দেখলো কিছু আছে কিনা, পরে কিছু না পেয়ে রেখে দিল।পড়ানোর সময় আনিকা কিছু বললো না।

যাওয়ার সময় আমার সাথে এলো দরজা খুলে দেওয়ারজন্য।আনিকা ফিসফিস করে বললো, “আমার চিঠির জবাব কই?”আমি যেন আকাশ থেকে পড়লাম, “চিঠি? কিসের চিঠি? তোমাদের স্কুল থেকে কি চিঠি লিখতে দিয়েছে নাকি?

আর কিছু বললো না আনিকা, কেবল ফোঁস করে একটা দীর্ঘশ্বাস ছাড়লো, তারপর দরজাখুলে দিল। সেদিনের মতো পার পেলেও দুই দিন পর আর ওর হাত থেকে রেহাই পেলামনা। পড়ানো শেষ করে যখন আমি যাওয়ার জন্য বাইরের দরজার দিকে গেলাম, আনিকা আগেআগে গেল দরজা খুলতে। দরজা খোলার ঠিক আগের মুহুর্তে আমার পকেটে একটা চিঠিগুঁজে দিয়ে বলল, “কালকেই জবাব চাই কিন্তু” আমি আর কিছু না বলে চলে এলাম। সেই একই চিঠি, একই ভাষা, একই কথা, কেবল নতুন করে লিখেছে।পরদিনপড়তে বসার কিছুক্ষণ পর আনিকা টেবিলের নিচ দিয়ে আমার হাঁটুতে গুঁতো দিল, আরমুখে হাসি নিয়ে ইশারায় জিজ্ঞেস করলো, চিঠির জবাব কই? আমি জবাবে শুধুহাসলাম। আনিকা আরো কিছুক্ষন গুঁতাগুঁতি করলো। new choti golpo

ফলে ওর আকুলতা তাপসীর কাছেধরা পড়ে গেছে। তাপসী লেখা ফেলে আমার আর ওর ইশারায় কথা বলা দেখছে। সেদিনেরমত আমাকে ছেড়ে দিলেও আনিকার হাত থেকে আমি আর রেহাই পেলাম না। চিঠির জবাব নাপেলেও ও বুঝতে পারলো যে, আমি ওকে হতাশ করবো না। ফলে প্রথম প্রথম পায়ে পাঠোকাঠুকি তারপর পুরোপুরি পা দিয়ে আমার পা চটকাতে লাগলো। এভাবে কিছুদিন চলারপর আনিকা আরো আগ্রাসি হয়ে উঠলো এবং চেয়ার এগিয়ে এনে বসে আমার হাঁটু টেনেওর উরুর উপর দিয়ে আমার পা রেখে দুই উরুর মাঝে রেখে চাপতে লাগলো।

সেটা ক্রমেক্রমে এতই গভীরে যেতে লাগলো যে অবশেষে আনিকা আমার হাঁটু ওর ভুদার সাথেচেপে ঘষাতে লাগলো।রাধামাসী বাসায় থাকলে রেস্ট নেয় অথবা রান্নাঘরে ব্যস্ত থাকে। মাসীকেও যেন কেমনউদাস উদাস লাগে।মাসীর যৌবনপুষ্ট শরীর দেখলে যে কোন পুরুষের জন্য তালোভনীয় বলেই মনে হবে। কিভাবে যে মাসী তার জীবনটা কাটালো ভেবে অবাক হই, বিশেষ করে মাসীর ঐ বয়সে একজন শক্ত সমর্থ পুরুষ সঙ্গীর বিশেষ প্রয়োজন।

মাসীর যে ফিগার তাতে প্রতি রাতে চুদেও রস খেয়ে শেষ করা যাবেনা। আমার প্রতিওমাসীর বিশেষ সহানুভুতি মাঝে মাঝে আমাকে খুব বিব্রত করে। যা লক্ষণ দেখাযাচ্ছিল তাতে আমার মনে হচ্ছিল হয়তো আবার আমাকে মা-মেয়ের সেক্স একসাথেমিটাতে হতে পারে। কারন আনিকা তো রিতিমত প্রকাশ্যভাবেই আমাকে পেতে চাইছিল, ওকে চুদা শুধু সময়ের ব্যাপার মাত্র, কিন্তু মাসী?হ্যাঁ মাসী। মাসী আমাকে একটু বেশি বেশি আস্কারা দিতে লাগলো। প্রায়ই রান্নাঘরেমাসী বিভিন্ন রকমের পিঠা, বড়া বা এমন সব খাবার বানাতো যেগুলি গরম গরম খেতেভালো লাগে। আর এরকম কিছু তৈরি করলেই মাসী আমাকে রান্নাঘরে ডেকে পাঠাতো। new choti golpo

চুলার পাশে টুল পেতে বসিয়ে আমাকে চুলা থেকে গরম গরম পরিবেশন করতো। প্রথমপ্রথম কয়েকদিন তেমন কিছুই ঘটলো না। একদিন দেখি চুলার গরমে মাসী ঘেমে ভিজেগেছে। আমাকে ডেকে পাশে বসিয়ে খাওয়াতে খাওয়াতে বললো, “কিছু মনে করোনা বাবা, আমি আবার গরম সহ্য করতে পারিনা। তুমিতো ঘরের ছেলের মতোই….”বলতেবলতে গা থেকে ওড়না খুলে ফেললো। মাসীর পরনে ছিল বড় গলার লো কাট কামিজ, ফলেমাসীর বড় বড় মাইগুলোর অনেকখানি আর দুই মাইয়ের মাঝের গভীর খাঁজ কামিজেরগলার কাছে দেখা যেতে লাগলো।

আমার বুকের মধ্যে ঢিব ঢিব করত লাগলো, তার উপরে মাসী যখন কড়াইতে পিঠা দেওয়ারজন্য সামনে ঝুঁকছিল তখন মাইদুটো আরো বেশি সামনের দিকে বের হয়ে পড়ছিল। এভাবেপ্রায়ই মাসী যখন রান্নাঘরে খাবার জন্য ডাকতো তখন আমি মাসীর ডবকা মাইগুলোরঅনেকখানি দেখতে পেতাম, তাছাড়া মাসী পিঁড়িতে বসতো, কামিজের ঘের হাঁটুর উপরেথাকায় মাসির ভুদার ওখানে সালোয়ারের কামড় টান পড়ে ভুদার ঠোঁট আর মাঝের খাঁজসালোয়ারের উপর দিয়েই ফুটে উঠতো। একদিন খুব গরম পড়ছিল, রান্নাঘরে আগুনেরতাপে গরম আরো বেশি।

মাসী আমাকে বললো, “বাবা শার্টের বোতামগুলো খুলে দাও, একটু ঠান্ডা লাগবে” আমি বোতাম খুলে দিতেই মাসী নির্লজ্জ লোলুপ দৃষ্টিতে আমার লোমশ বুক আর পেশি দেখে বললো, “তোমার শরীর তো বেশ জোয়ান, ব্যায়াম কর বুঝি?”আমি শুধু হাসলাম।

আনিকার আগ্রাসন দিন দিন বেড়েই চলছিল এবং সেটা তাপসীর চোখ এড়াতে পারেনি। তাপসী সবইবুঝতে পারলো। অবশেষে আমি নিজেকে আনিকার হাতেই সঁপে দিলাম। সেদিন রাধা মাসীবাসায় ছিল না, তাপসী উঠে বাথরুমে যাওয়ার সাথে সাথে আনিকা আমার হাত টেনেনিয়ে চুমু খেতে লাগলো, পরে চেয়ার থেকে উঠে সম্ভবত মুখে চুমু খেতে চাইছিলকিন্তু তাপসী এসে পড়ায় সেটা আর পারলো না। তাপসী শুধু আমার দিকে গভীরদৃষ্টিতে তাকিয়ে পড়ায় মনোযোগ দিল। new choti golpo

এদিকে আনিকার ঐসব কর্মকান্ডে প্রতিদিনআমার ধোন খাড়ায় আর ধোনের মাথা দিয়ে লালা ঝরে লুঙ্গি ভেজে। অবশেষে আমিওতাপসীকে আড়াল করে আমার বাম হাত টেবিলের তলা দিয়ে ঢুকিয়ে প্রথম দিকে আনিকারউরু চাপতে চাপতে ওর মাই টেপা শুরু করলাম। এবং দিনে দিনে সালোয়ারের উপর দিয়েওর ভুদাও টিপতে লাগলাম।আমি আনিকাকে পুরো কব্জায় পেয়ে গেছিলাম, শুধু একটা সুযোগ খুঁজছিলাম কবে আনিকাকেবাসায় একা পাবো আর জানতাম সেদিনই ওকে চুদতে পারবো। এরই মধ্যে একদিন পড়াতেগিয়ে দেখি ওদের বাসায় আরেক রসালো খাবার এসে জুটেছে। প্রথম দেখাতেই আমারবুকের মধ্যে উথাল পাথাল শুরু হয়ে গেল।

জানলাম ও ওদের মামাতো বোন, নামলাবনী। তাপসীর মতোই হালকা পাতলা শরীর, ফর্সা ফুটফুটে, দেখতে খুবই সুন্দর।মুখের দিকে তাকালে বড় কচি মেয়ে বলে মনে হয়, আন্দাজ বছর** বয়স, ৪ ফুট ১০ইঞ্চি লম্বা। চেহারায় সবসময় একটা দুষ্টু দুষ্টু মিষ্টি হাসি লেগেই আছে আরচোখেও দুষ্টামীর ঝিলিক। ওর পোশাক দেখেই বোঝা যায়, কোন অভিজাত পরিবেশে বড়হয়েছে ও।

জিন্সের থ্রি কোয়ার্টার ট্রাউজারের সাথে টকটকে হলুদ রঙের একটা নরমকাপড়ের গেঞ্জি পড়েছে ও। বয়সের তুলনায় বেশ বড় বড় টেনিস বলের মত গোল গোল মাইদুটো গেঞ্জির উপর দিয়ে প্রকটভাবে ফুলে রয়েছে।আমি ওর মুখের দিকে একটুতাকিয়ে ওর মাইগুলোর উপর চোখ আটকে গেল। মনে হলো সেটা ও বুঝতে পারলো আর ইচ্ছেকরেই বুকটা আরেকটু চিতিয়ে দাঁড়ালো যাতে মাইগুলো আরো ফুলে ওঠে।

আনিকার কাছেজানলাম, লাবনীকে ওর বাবা রেখে একটা জরুরী কাজে সিলেট গেছে। সপ্তাহখানেকথাকবে। লাবনীদের বাসা ঢাকার গুলশানে, ইংলিশ মিডিয়াম স্কুলে পড়ে। মেয়েটা যেসাংঘাতিক ফাজিল তার প্রমান পেয়ে গেলাম পরের দিনই। আমি পড়াতে গেছি। আনিকা, তাপসী আর আমি যার যার চেয়ারে বসলাম, মাসী ডিউটিতে। new choti golpo

একটু পর লাবনী এসে আমাকেবলল, “কি গরুমশাই, শরীলটা বালা”আমি শুধু হাসলাম, জবাব দিলাম না কিন্তু লাবনী খিলখিল করে হাসতে লাগলো। তখনওর হাসির কারনটা না বুঝলেও বুঝলাম পড়ানো শেষ করার পর। যখন উঠতে যাবো দেখিআমার লুঙ্গি চেয়ারের সাথে আটকে গেছে, লাবনী আঠা লাগিয়ে রেখেছিল।২/৩দিনের মধ্যেই লাবনীর সাথে আমার খুব ভাব হয়ে গেল। আমি যখন পড়াতাম, লাবনীআমার সাথে বকবক করতো। আমি ওকে সামনে পেলেই ওর বড় বড় মাইগুলোর দিকে তাকিয়েথাকতাম। পরে লাবনী নিজেই আমার কাছে ঘেঁষতে শুরু করলো।

আমি পড়াতে বসলেই আমারপিছনে এসে চেয়ারের পিছনে হাত রেখে এমনভাবে দাঁড়াতো যে ওর নরম নরম মাইদুটোআমার মাথার সাথে ঘষা লাগতো। মাঝে মাঝে আবার হাত দিয়ে আমার গলা জড়িয়ে ধরতো, তখন ওর মাই আমার গালের সাথে চাপ লাগতো। এসব কারনে আমার ভিতরের জানোয়ারটাজেগে উঠলো আর ওর অসম্ভব সুন্দর মাইগুলো টেপার জন্য মনটা উসখুস করতে লাগলো, কিন্তু তার জন্য কোন সুযোগ খুঁজে পাচ্ছিলাম না। অবশেষে অনেক ভাবনা চিন্তাকরে একটা বুদ্ধি বের করলাম।মাসী নিজের ইচ্ছেতেই প্রায়ই বিকেলের শিফট করতো, প্রয়োজনে আরকেজনের সাথে শিফটঅদলবদল করতো, তখনও মাসীর বিকেলের শিফট চলছিল, আর প্রতিদিন সন্ধ্যার পর লোডসেডিং হচ্ছিল।

এসব মিলিয়ে আমি ওদেরকে বললাম যে, আমার বিশেষ জরুরী কিছু কাজপড়ে গেছে. তাই কয়েকদিন বিকেলে পড়াতে পারবো না, সন্ধ্যায় পড়াবো। সেইভাবেপরদিন আমি সন্ধ্যায় গেলাম পড়াতে। যথারিতি পড়ানো শুরু করেছি, ১৫ মিনিটও হয়নিকারেন্ট চলে গেল। অন্ধকারে আনিকা আমার বামহাত টেনে নিয়ে উঁচুতে তুলে ওরমাইয়ের উপরে ধরলো। আমি আনিকার নরম পেলব ডাঁসা ডাঁসা দুধ টিপতে লাগলাম। এরইমধ্যে তাপসী একটা মোম জ্বালিয়ে আনলো, অন্ধকার কেটে গেল, আমি হাত গুটিয়েনিলাম, আনিকা নড়েচড়ে ঠিকঠাক হয়ে বসলো। কিন্তু আমার মাথায় অন্য প্ল্যান ছিল।আমি বললাম, “ধুস, এই মোমের আলোয় পড়াশুনা হয় নাকি, তারচে চলো কারেন্ট না আসা পর্যন্ত আমরা একটা কিছু খেলি” লাবনী সাথে সাথে হৈ হৈ করে উঠলো, “ঠিক বলেছেন স্যার, চলেন খেলি, বাট হোয়াট গেম উইল উই প্লে? new choti golpo

আমার সবকিছু প্ল্যান করাই ছিলো, বললাম, “চলো চোর পুলিশ খেলি”। তাপসী ছাড়া বাকী দুজনেই সাথে সাথে উল্লসিতভাবে রাজি হলো, তাপসী ইদানিংকেমন যেন চুপচাপ নিস্প্রভ হয়ে উঠছে। আমি ওদেরকে খেলার নিয়ম কানুন বলেদিলাম, “প্রথমেআমরা একটা লটারী করবো। যে জিতবে সে হবে পুলিশ, বাকীরা চোর। পুলিশের চোখবেঁধে দেয়া হবে। বাকী তিনজন নিজের নিজের ইচ্ছেমত জায়গায় লুকিয়ে থাকবে যাতেপুলিশ তাকে সহজে খুঁজে না পায়, পুলিশ চোখের বাঁধন খুলে চোর খুঁজবে, যাকেপাবে সে পুলিশ হবে আর বাকিরা চোর, এভাবে কারেন্ট না আসা পর্যন্ত খেলা চলতেথাকবে। তবে লটারী হওয়ার পর মোমবাতি নিভিয়ে দেয়া হবে। আমি চারটে সাদা কাগজেরটুকরার একটার মধ্যে বড় একটা গোল দাগ দিয়ে ভাঁজ করে টেবিলে ফেললাম। চারজনেচারটে তুললাম।

লাবনী গোল দাগ দেয়া কাগজটা পেলো এবং পুলিশ হলো। আমরা যার যারমতো লুকালাম তবে তাপসীর খেলায় আগ্রহ ছিল না বলে লাবনী ওকে সহজেই পেয়ে গেল।এরপরে আমি এমন জায়গায় লুকালাম যাতে তাপসী সহজেই আমাকে পেয়ে যায়, কারন আমারউদ্দেশ্য সফল করতে হলে আমাকে পুলিশ হতে হবে। তাপসী সহজেই আমাকে পেয়ে গেল।

আমার চোখ বাঁধা হলো, তবে আমি কাপড়ের নিচের দিকের ফাঁক দিয়ে আবছা অন্ধকারেওদেখতে পেলাম আনিকা বেডরুমে লুকালো, তাপসী বাথরুমে আর লাবনী রান্নাঘরে। ওরারেডি বলার পর আমি চোখ খুললাম আর সরাসরি রান্নাঘরে চলে গেলাম। রান্নাঘরেঢুকেই বুঝতে পারলাম চাউলের ড্রামের পিছনে ছাড়া লুকানোর তেমন কোন ভাল জায়গানেই।আমি এমন ভান করলাম যে কিছুই বুঝিনি। এভাবে কয়েক জায়গায় হাতড়ালাম এবং ফিসফিস করে জিজ্ঞেস করলাম, “এখানে কেউ আছে?একসময় চাউলের ড্রামের পাশে গিয়ে একইভাবে ফিসফিস করে জিজ্ঞেস করলাম, “এখানে কেউ আছে? new choti golpo

পরে অন্ধের মত হাতড়ে হাতড়ে বললাম, দেখি তো কেউ আছে কিনা এ কথা বলেই আমি ড্রামের ওপাশে হাত ঢুকিয়ে দিলাম। নরম একটা স্পর্শ পেলাম, হাতড়ে বুঝতে পারলাম, লাবনীর কাঁধ ওটা। আমি আবার ফিসফিস করে বললাম, “ঠিক বুঝতে পারছি না, এখানে কেউ থাকতে পারে, একটু ভাল করে দেখি তো” আমি কাঁধ থেকে আমার হাত পিছলে সামনের দিকে নামিয়ে দিলাম। যখন লাবনীর একটামাই আমার হাতের মুঠোর মধ্যে চলে এলো তখন চিপে ধরে ফিসফিস করে বললাম, “এটা আবার কি! গোল আর নরম! আমার মনে হয় এটা একটা টেনিস বল।আমি আবারও চিপতে লাগলাম, লাবনী বাধা দিল না। আমি আরেক হাত এগিয়ে দিয়ে আরকেটা মাই চিপতে চিপতে বললাম, “বাহ কি সুন্দর নরম রাবারের দুটো বল।আমি আরেকটু টিপেটুপে রান্নাঘর থেকে বের হয়ে এলাম।ছেলের সব মাল মায়ের পেটে ma chele choti

বেডরুমেআনিকা না লুকিয়ে যেন আমার জন্যই অপেক্ষা করছিল। রুমের মধ্যে আমাকে পেয়েইদৌড়ে এসে জড়িয়ে ধরে আমাকে পাগলের মতো চুমু দিতে দিতে বললো, “স্যার আমি আপনাকে খুউব ভালবাসি, আপনি বাসেন না?আমি কিছু না বলে ওর মাই টিপতে লাগলাম। কেবলই ওর কামিজের ভিতর দিয়ে হাত ঢুকাতে যাবো এমন সময় তাপসীকে আসতে দেখে জোরে জোরে বললাম, “চোর ধরেছি, চোর ধরেছি।পরের বার আনিকা পুলিশ হয়ে প্রথমেই আমাকে খুঁজে বের করলো আর আমি সেই প্রথমবার ওর কামিজের ভিতর হাত ঢুকিয়ে ব্রা’রনিচ দিয়ে অনাবৃত নরম মাই টিপলাম, কিন্তু বেশিক্ষনের জন্য নয়, তাপসী সববুঝতে পারছিল মনে হয় তাই বারবার এসে ডিসটার্ব করছিল।

যথারিতি আমি আবারওপুলিশ হলাম। সেবার দেখলাম লাবনী বেডরুমে, তাপসী রান্নাঘরে আর আনিকা টেবিলেরনিচে লুকালো।আমি প্রথমেই বেডরুমে গিয়ে সোজা লাবনীকে পেয়ে ওর পিছনেদাঁড়িয়ে জাপটে ধরে দুই মাই টিপতে লাগলাম।লাবনী ফিসফিস করে বললো, ইউ আর ভেরি ভেরি নটি, তোমাকে লাভ করতে ইচ্ছে করে আমিও ফিসফিস করে বললাম, “না না ও ভুল কোরো না, ভীষন কষ্ট পাবে” আর বেশি সময় নিলাম না, শেষে আনিকা কিছু বুঝে উঠতে পারে। লাবনীকে চোর বলেধরে চেঁচালাম। এভাবে আমি, লাবনী আর আনিকা পরপর সাত বার পুলিশ হলাম। এরমধ্যে তিনবার আনিকার মাই টিপলাম আর চারবার লাবনীর, শেষের দুই বার লাবনীরগেঞ্জি তুলে অনাবৃত মাই টিপলাম। কারেন্ট আসার পর আবার পড়াতে বসলাম। তাপসীগুম হয়ে ছিল, কোন কথা নেই মুখে। new choti golpo

খেয়াল করলাম আমার ধোনের মাথা দিয়ে রস বেরহয়ে সামনের দিকে লুঙ্গিটা অনেকখানি ভিজে গেছে। লাবনী আরো তিন দিন ছিল। ওরবাবা ওকে রেখে একটা কাজে গিয়েছিল, ফেরার পথে ওকে নিয়ে গেছে। আর কয়েকটা দিনথাকলে আমি ওর কচি ভুদাটাও চাটতে পারতাম। ঐ সপ্তাহটা আমার জীবনে স্মরনীয়একটা সপ্তাহ।লাবনী চলে যাওয়াতে বাড়িটা নিষ্প্রাণ হয়ে গেল, ও খুব হৈ চৈ করতে ভালবাসতো, তাছাড়াঅমন তরতাজা কচি একটা লোভনীয় খাবার সামনে থাকলে মজাই আলাদা। আনিকা আরোখোলামেলাভাবে আমার সাথে খুনসুটি শুরু করলো। আগে যা গোপনে তাপসীর চোখেরআড়ালে করতো সেগুলি তাপসীর সামনেই করতে শুরু করলো। টেবিলের উপর দিয়েই আমারহাত চেপে ধরে, হাসে, চোখ মটকায়, ভয় হচ্ছিল কখন না জানি চুমুটুমু খেয়ে বসে।

অন্যদিকে তাপসী দিনের পর দিন কেমন যেন গুটিয়ে যেতে লাগলো, ভাল করে কথা বলেনা, হাসে না। বিশেষ করে যখন আনিকা আমার সাথে ঘনিষ্টতা দেখায় তখন ও খুব রেগেযায়। লিখতে একটু ভুল হলে কলম দিয়ে টান দিয়ে খাতার পৃষ্ঠা ছিঁড়ে ফেলে, কলমছুঁড়ে ফেলে দেয়, ধরাম করে চেয়ার থেকে ধুপধাপ করে উঠে ঘরে চলে যায়, ডাকলেবলে, মাথা ধরেছে।এদিকে আমিও সুযোগ পেয়ে আনিকার মাই টিপি, ভুদা নাড়াচাড়া করি। আমিও পরিষ্কার বুঝতেপারি আনিকা ওর ভুদায় আমার ধোন নেওয়ার জন্য অধীর আগ্রহে সুযোগ খুঁজছে, কারনইদানিং ও আমার ধোন নাড়া শুরু করে দিয়েছে। প্রথমবার যেদিন টেবিলের উপর মাথারেখে নিচু হয়ে শুয়ে টেবিলের নিচ দিয়ে হাত ঢুকিয়ে আমার উরু টিপতে টিপতেহাতে এগিয়ে এনে আমার শক্ত লোহার মত খাড়ানো ধোনটা ধরলো, ওর চোখ দুটো বড় বড়হয়ে গেল। হাত দিয়ে খুঁটে খুঁটে আমার পুরো ধোনের দৈর্ঘ্য, বেড় এসব পরীক্ষাকরলো একেবারে বিচি পর্যন্ত, তারপর খাতায় লিখলো, “ওটা নিলে আমি মরেই যাবো।

খাতাটা আমার সামনে ঠেলে দিল।আমি নিচে লিখে দিলাম, কোনদিন শুনেছ পৃথিবীতে কেউ এভাবে মরেছে? তোমাদের জিনিসটা সালোয়ারের ইলাস্টিকের মতো, চিন্তা কোরোনা আমি ঠিক ম্যানেজ করে নেবো” আনিকা আবার লিখলো, “এ কাজেও মাস্টার নাকি?”আমি আর কিছু লিখলাম না, শুধু হাসলাম। আরো প্রায় ২ সপ্তাহ পরেরএক দিন আমি পড়াতে গিয়ে দেখি তাপসী বাসায় নেই, মাসীও ডিউটিতে, আনিকা বাসায়একা। তাপসীর কথা জিজ্ঞেস করে জানলাম, ও নাকি একটা নিটিং কোর্সে ভর্তিহয়েছে, সপ্তাহে ২ দিন ক্লাস, আধঘন্টা পরে আসবে। আনিকাকে পড়তে বসতে বললাম। ওবললো, “আসছি একটু পরে” একটু পরে এলো ঠিকই কিন্তু চেয়ারে বসলো না। new choti golpo

আমার চেয়ারের পিছনে দাঁড়িয়েআমাকে জড়িয়ে ধরলো। ওর বড় বড় মাইদুটো আমার মাথার পিছন দিকে চেপে গেল। আনিকাআমার মুখ ঘুড়িয়ে কয়েকটা চুমু খেলো। মনে মনে ভাবলাম, মেয়েটা চুদা দেওয়ারজন্য মুখিয়ে আছে, দেরি করে লাভ কি? আমি ওর একটা হাত ধরে টান দিয়ে সামনে এনেআমার কোলের উপরে ফেললাম। আমার ধোন শক্ত হয়ে আকাশের দিকে খাড়া হয়ে ছিল। ওকেআমার কোলের উপরে দুই দিকে দুই পা দিয়ে ঘোড়ায় চড়ার মত করে সামনা সামনি বসালাম। তারপর দুই হাতে ওর মুখ ধরে বেশ কয়েকটা চুমু খেলাম, ওর চোখে মদেরনেশা।নিচথেকে কামিজটা টেনে উপরে তুলে গলার কাছে জড়ো করলাম, মাই দুটো ব্রা দিয়েবাঁধা, ব্রা খোলার সময় ছিল না, ব্রা টেনে উপরে তুলে দিয়ে বড় বড় জাম্বুরারমতো মাই দুটো বের করে নিলাম।

কালো কালো ভোঁতা নিপলগুলো শক্ত হয়ে উঠেছে।নিপলের গোড়ার কালো বৃত্তির চারদিকের দানাগুলো ফুলে উঠেছে, চূড়ান্ত সেক্সেরলক্ষণ। আমিও আনিকার আনকোড়া টাইট ভুদায় আমার ধোনটা ঢুকানোর জন্য কতদিন ধরেঅপেক্ষা করে ছিলাম। কোমড় থেকে লুঙ্গির গিট খুলে দিলাম। লুঙ্গির সাথেজাঙ্গিয়া পড়িনা আমি, লুঙ্গি সরিয়ে ধোনটা বের করে নিলাম। আনিকার সালোয়ারেররশিতে হাত দিতেই বাধা দিল, বললো, “না” আমি অবাক হয়ে বললাম, “না কেন সোনা?”আনিকা আমার চোখে চোখে তাকিয়ে বললো, “ভয় লাগছে” আমি বললাম, “কিসের ভয়?”আনিকা ঘামছে, বললো, “জানি না”।

আমি অধৈর্য্য হয়ে উঠলাম, বললাম, “প্লিজ সোনা, এখন আর না কোরোনা, কোন ভয় নেই”

আরো কয়েকটা চুমু খেলাম, সেইসাথে আমার হাত কাজ করে গেল, রশিটার গিট খুঁজেপাচ্ছিলাম না, টানতে গিয়ে আরো জট পাকিয়ে গেল। জোরে টান দিতে পট করে ছিঁড়েগেল। সালোয়ারটা টেনে যখন আমি আনিকার পাছা বের করতে গেলাম, আরকেবার বাধাদিল, বললো, “এখুনি না, প্লিজ, খুব ভয় পাচ্ছি”।আমি আরেকটু দম নিলাম। এদিকে সময় পেরিযে যাচ্ছে, যে কোন মুহুর্তে তাপসী চলেআসতে পারে। দুই হাতে সালোয়ারের দুই পাশ ধরে টেনে ওর উরুর অর্ধেক পর্যন্তবের করে ফেললাম, ওর ভুদাটা দেখার খুব লোভ হচ্ছিল কিন্তু সময় ছিল না। আনিকারপাছাটা যখন উঁচু করে তুললাম তখন আবারও দুর্বলভাবে বাধা দেয়ার চেষ্টা করলোকিন্তু আমি সেটা আমলে না এনে ওর পা দুটো আরো খানিকটা ফাঁক করে আমার ধোনটাটেনে পিছন দিকে বাঁকিয়ে ওর ভুদার মুখে লাগিয়ে দিলাম। new choti golpo

অনুভবে বুঝলাম আমারধোনের মাথা আনিকার ভুদার মুখের সাথে লেগে আছে কিন্তু আনিকা ওর পায়ে ভর দিয়েপাছা উঁচু করে রেখেছে জন্য ঢুকছে না। আমি ওভাবে রেখে আনিকার দুই কাঁধ ধরেএক হ্যাঁচকা টানে নিচের দিকে বসিয়ে দিতেই পকাৎ করে ধোনটা ওর ভুদার মধ্যেঢুকে গেল। সেইসাথে আনিকার মুখ দিয়ে একটা বিকট চিৎকার বেড়িয়ে এলোউউউউউহহহহহহহহহহ। আমি একটু বিরতি নিয়ে যেইমাত্র ওকে আমার ধোনের উপর উঠবসকরাতে যাবো, তখুনি দরজায় বেল বাজলো। আনিকা লাফ দিয়ে উঠে দাঁড়ালো, আমারধোনের গা রক্তে মাখামাখি, আনিকার সতিপর্দা ফাটা রক্ত। কোন কথা না বলে একদৌড়ে নিজের রুমে গিয়ে দরজা লাগিয়ে দিল। আমি দ্রুত লুঙ্গি ঠিক করে নিয়ে দরজাখুলে দেখি রাধা মাসী। মাসী ভিতরে এসে বললো, “কি ব্যাপার? ওরা কই” আমি বুদ্ধি করে বললাম, “তাপসীর নাকি নিটিং ক্লাস আর আনিকার শরীরটা নাকি ভাল নেই, দরজা বন্ধ করে শুয়ে আছে, আমি তাপসীর জন্য অপেক্ষা করছি”।

মাসীআর কোন কথা না বলে ভিতরে গিয়ে আনিকার ঘরের দরজায় টোকা দিয়ে ডাকলো। জানিনাকপালে কি আছে, আনিকা কি আমার বলা কথাগুলো শুনতে পেয়েছে? কি বলবে ও মাসীকে? উল্টাপাল্টা কিছু বললেই সর্বনাশ। আমার ধারনা এতক্ষনে আনিকা নিজের পোশাকপাল্টে নিয়েছে। কিছুক্ষণ পর খুট করে দরজা খুললো, আনিকা ক্লান্তভাবে বললো, “বিরক্তকোরো না তো আম্মু, শরীরটা ভাল্লাগছে না, তাছাড়া মনু (তাপসী) নেই একা একাপড়তে ইচ্ছে করছিল না। ঘাম দিয়ে জ্বর ছাড়লো আমার। ভালই হলো, মাসীর যেটুকুসন্দেহ হওয়ার সম্ভাবনা ছিল সেটুকুও মিটে গেল। মাসী ভাবলো, আনিকা একা বাসায়আমার কাছে ইচ্ছে করেই পড়তে বসেনি, বলা তো যায় না, আমি যদি আবার গায়েহাত-টাত দিই, মনে মনে হাসলাম। মাসী মনে হয় মনে মনে তার মেয়ের বুদ্ধির তারিফকরলো। ইদানিং মাসী আমাকে আরো আপন করে নিয়ে“তুই”করে ডাকে। মাসী বললো, “তাপস, তুই বস, আমি চা করে আনি, আমারও শরীরটা ভাল না, তাই ছুটি নিয়ে চলে এলাম।পরের২/৩টা দিন খুব কষ্টে গেল আমার আনিকার দুজনেরই, কারন মনু টেবিলে ছিল। পরেরসোমবারে আবার মনুর নিটিং ক্লাস, মাসী যথারিতী ডিউটিতে। আনিকার প্রতি মাসীরবিশ্বাস বেড়ে গেছে তাই ওকে একা পড়তে দিয়ে মাসীর কোন ভাবনা নেই। আমিপৌঁছানোর সাথে সাথে আনিকা আমার বুকে ঝাঁপিয়ে পড়লো। আমি ওকে পাঁজাকোলা করেতুলে ওর ঘরের বিছানায় নিয়ে ফেললাম। বললাম, “সেদিন কেবল স্ট্র-টা ডুবিয়েছিলাম, জুস-টা খাওয়া হয়নি, আজ জুসটুকু খাবো। new choti golpo

আনিকা আমার নাক টিপে দিয়ে বলল, “খাও, তোমার জন্য মিষ্টি জুস জমিয়ে রেখেছি, যত পারো নাক ডুবিয়ে খাও” আমি আর দেরি করলাম না। দ্রুত হাতে আনিকাকে পুরো ন্যাংটো করে ফেললাম। এইপ্রথম আমি ওর ভুদা দেখলাম, এ পর্যন্ত অনেক হাতিয়েছি কিন্তু চোখে দেখিনি।বেশ পুরো পাড় আর গভীর গর্তওয়ালা কেমেল টো ভুদা।আমি আনিকার কপাল থেকে চাটা আর চুমু দেওয়া শুরু করলাম। নাক থেকে মুখে এসে ঠোঁটচুষলাম, জিভ চুষলাম তারপর গলা বেয়ে নেমে গেলাম মাইদুটোর খাঁজে। চাটলাম, কামড়ালাম তারপর নিপল চুষতে শুরু করলাম। আনিকা সমানে তড়পাচ্ছিল, গোঙরাচ্ছিল।মাই চোষা শেষ করে ওর পেট চাটতে চাটতে নিচের দিকে অগ্রসর হলাম। দুই হাতেতখনো দুই মৈনাক পাহাড়ের মতো খাড়া খাড়া মাই দুটো টিপছিলাম। নাভি পার হয়েতলপেটে পৌঁছালাম। তলপেটের নিচের পাটাতনে ছোট ছোট ঘন চকচকে বাল, বালগুলোঠোঁট দিয়ে চেপে ধরে টানলাম, তারপর কেমেল টো ভুদার দুই পাড়ের মাঝের গভীরফাটলে জিভ দিয়ে চাটতে শুরু করলাম। কাটা মুরগীর মতো ছটফট করতে লাগলো আনিকা।দুই হাতে সমানে মাই টিপতে লাগলাম। বেশি দেরি করা সম্ভব ছিল না, তাইবেশিক্ষণ চাটতে পারলাম না।

দুই পা ফাঁক করে ধরেমাঝে বসে এক হাতে ধোনটা ধরে আনিকার ভুদার মুখে সেট করে এক ঠেলায় অর্ধেকটাঢুকিয়ে দিয়ে ওর গায়ের উপর শুয়ে পড়লাম। দুধের বোঁটা চুষতে চুষতে আরো কয়েকটাঠেলা দিয়ে ধোনটা একেবারে গোড়া পর্যন্ত ঢুকিয়ে দিয়ে চুদতে লাগলাম। আনিকা ওহওহ আহ আহ উহ উহ করতে লাগলো। আমি হাঁটু আরো ভিতরে ঢুকিয়ে দিয়ে শক্তি দিয়েচুদতে লাগলাম। আনিকার ঠোঁটে চুমু খেলাম, আমার জিভ ঢুকিয়ে দিলাম ওর মুখে, চুকচুক করে চুষতে লাগলো ও, এতে শব্দ অনেক কম হলো। আমি জিজ্ঞেস করলাম, “কেমন লাগছে?”আনিকা দুই হাতে আমার গলা জড়িয়ে ধরে বুকের সাথে টেনে নিয়ে বললো, “মজা, খুউব মজা, জোরে জোরে দাও আরো জোরে দাও, ফাটায়ে ফেলো” আমি ঠাট্টা করে বললাম, “আজ ফাটায়ে ফেললে পরের দিন চুদবো কিভাবে?”আমার বুকে কিল দিয়ে আনিকা হাসতে হাসতে বললো, পাঁজি, শয়তান, দুষ্টু কোথাকার”। new choti golpo

আনিকাসাংঘাতিক গরম হয়েই ছিল। ৭/৮ মিনিটের মধ্যেই উথাল পাথাল শুরু করে দিল। কোমড়এদিক ওদিক করে আমার ধোনের সাথে ওর ভুদার আরো বেশি ঘষাঘষি করালো, তারপর ওফওফ ওফ ওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁ করতে করতে ঝাঁকি মেরে রস খসিয়েদিল। রস খসানোর সময় দুই পা দিয়ে আমার কোমড় শক্ত করে জড়িয়ে ধরে রাখলো। ওররস খসে গেলে আমি আবার চুদতে শুরু করলাম, এবারে কাত করে নিয়ে ওর একটা পাআমার মাথার উপরে তুলে নিলাম, তারপর আরেক পায়ের উরুর উপর বসে চুদতে লাগলাম।কিছুক্ষণ চোদার পরেই আমার মাল আউট হওয়ার সময় ঘনিয়ে এলো, আমি এদিক ওদিক কিছুনা পেয়ে আনিকার ব্রা’রমধ্যে মাল আউট করলাম। আমার মাল আউট শেষ হয়নি তখনি বেল বাজলো। আমি তাড়াতাড়িআনিকার ব্রা-সহ ধোনটা চেপে ধরে লুঙ্গিটা এক হাতে নিয়ে লাফ দিয়ে খাট থেকেনেমে এক দৌড়ে বাথরুমে গিয়ে ঢুকলাম।

বাথরুম থেকেই কথা শোনা যাচ্ছিল, তাপসী এসেছে। আনিকা দরজা খুলে দিতেই তাপসী ভিতরে ঢুকে বললো, “কি রে দিদি, স্যার আসেনি?”আনিকা বললো, “হ্যাঁ, ঐতো বাথরুমে গেলো”এবারে খুব তীক্ষ্ণ স্বরে তাপসী বললো, “দিদি, তোকে এরকম দেখাচ্ছে কেন, কি করছিলি তোরা?”আনিকা তোতলাতে লাগলো, “কিকিকি বববলছিস? কিকিকি আবার কককরবো, পপপড়ছিলাম” তাপসী বললো, “তোরচুলটুল এলোমেলো, জামাকাপড় কোঁচকানো, পড়ছিলি না? দেখ দিদি বাড়াবাড়ি করিসনা, বাড়াবাড়ির ফল কিন্তু ভাল হয় না। স্যার তো ভালমানুষ তাই তোকে চিনতেপারছে না কিন্তু দেখিস একদিন এসবের ফল হাতে হাতে পাবি” আনিকা বললো, “মনু, তুই এসব কি বলছিস?”তাপসী বললো, “যা বলছি তা তুই ঠিকই বুঝছিস, এখনো সময় আছে এসব বাদ দে, আম্মা জানলে তোর খবর করে ছাড়বে কিন্তু বলে দিলাম”।

আমি বাথরুম থেকে ফ্রেসহয়ে বেরনোর পর ওদের কথাবার্তা বন্ধ হয়ে গেল। আমি ঘণ্টাখানেক পড়িয়ে চলেএলাম। এর পর থেকে যেদিন যেদিন তাপসীর নিটিং ক্লাস থাকতো আমি আধ ঘন্টা আগেযেতাম। আনিকাকে আয়েশ করে চুদেও আমরা ফ্রেস হবার মতো যথেষ্ট সময় পেতাম।এভাবে চললো ওদের ফাইনাল পরীক্ষা পযর্ন্ত। পরীক্ষা শেষে আমার ছুটি হয়ে গেল।প্রথম প্রথম অন্য কোন ছুতোয় মাঝে মাঝে গিয়ে আনিকাকে চুদে আসতাম। কিন্তুপরের দিকে আর ওদের বাসায় যাওয়া হয়নি। প্রায় দুই মাস পর আমি বাসায় কি যেনএকটা করছিলাম, হঠাৎ আনিকার গলার আওয়াজ। আমার বাসায় আনিকা! প্রচন্ড অবাকহলাম, আরো বেশি হতবাক হলাম, যখন আমি ওকে দেখলাম। new choti golpo

পুণঃঅনিকার সাথে যোগাযোগ ছিল না দীর্ঘদিন। আমিও ওর ঠিকানা জানতাম না, সেও আমারঠিকানা জানতো না। এতোদিন পর মাসখানেক আগে অনিকা আমার গ্রামের বাড়িতে গিয়েআমার মোবাইল নম্বর যোগাড় করে আমাকে ফোন দেয়। আবার আমার বুকের ভিতরে জ্বালাধরিয়ে দিল ওর একটাই কথা, “আমি ভাল নেই তাপস” ওর দুটো মেয়ে হয়েছে, তবুও ওর মনে সুখ নেই। ওর স্বামী ওকে ওর মন ভরিয়েচুদতে পারে না। খোলাখুলি বলেই বসলো ও আবার আমার সাথে সেই সম্পর্ক গড়ে তুলতেচায়। আমিও হ্যাঁ বলে দিয়েছি। অনিকা আমাকে বলছিল, “জানো, আমার দুটো বাচ্চাই সিজারের, কাজেই আমার ঔ জায়গাটা সেই আগের মতোই আছে, তোমার জন্যে। তুমি চাইলেই সেখানে ডুব সাঁতার কাটতে পারো, যত ইচ্ছে ততো” আমি বিভোর হয়ে ওর কথা শুনি। এখন অপেক্ষায় আছি সময় ও সুযোগের, তোমরা আমার জন্য আশীর্বাদ কর।

তাপসী ওর দিদিরশ্বশুরবাড়ি থেকে ফিরে এলো, জানলাম আনিকা ওখানে খুব সুখে আছে। ভাল লাগলোশুনে। তাপসীর ক্লাস শুরু হয়ে গেলো আর আমিও ওকে পড়াতে শুরু করলাম। তাপসীকেমন যেন দিন দিন খিটখিটে মেজাজের হয়ে উঠছে, পড়াশুনাতেও তেমন মনোযোগ নেই, কথাবার্তাও কম বলে আমার সাথে। একদিন তাপসী বাসায় ছিল না।

মাসীরও ডিউটি ছিলনা। আমি গিয়ে দেখি বাসায় মাসী একা। তাপসী বাসায় নেই বলে মাসী আমার সাথেফাজলামী শুরু করে দিলো, আমিও জবাব দিতে লাগলাম। কিছুক্ষণের মধ্যেই দুজনউত্তেজিত হয়ে পড়লাম আর মাসীকে চুদা শুরু করলাম। একেবারে শেষের দিকে, যখনতুমুল উত্তেজিত অবস্থায় মাসীকে চুদছি, হঠাৎ কলিং বেল বেজে উঠলো। মাসী আমাকেঠেলে সরিয়ে দিয়ে তাড়াতাড়ি কাপড় ঠিক করে নিয়ে দরজার দিকে দৌড় দিল, আমি এসেপড়ার টেবিলে বসলাম। তাপসী বাসায় ঢুকে আমার আর মাসীর দিকে তাকাতে লাগলো।তাপসী দাঁত দিয়ে নিচের ঠোঁট কামড়াতে লাগলো। বুঝলাম, তাপসী কিছু একটা সন্দেহকরেছে। মাথা নিচু করে নিরবে ওর রুমে গিয়ে ঢুকলো। মাসী পড়ার টেবিলে আসারজন্য ডাকলে বলে দিল মাথা ধরেছে পড়বে না। আমি ফিরে এলাম, দু’দিনগেলাম না। তৃতীয় দিন পড়াতে গিয়ে দেখি দরজায় তালা, ফিরে এলাম। পরপর ৪/৫ দিনগিয়ে দরজায় তালা দেখতে পেলাম। চিন্তা হলো, ব্যাপার কি, গেল কোথায় মা-মেয়ে? অবশেষে আমি হাসপাতালে গিয়ে মাসীর খোঁজ করলাম এবং জানতে পারলাম, ঐদিন রাতেইতাপসী ভীষন অসুস্থ হয়ে পড়ে।

ওকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছে, একটাকেবিনে ওকে একা রেখে ওর চিকিৎসা চলছে। তবে সবচেয়ে আশ্চর্যের বিষয় যেটা মাসীজানালো সেটা হলো, ডাক্তার তাপসীকে পুরো পরীক্ষা নিরীক্ষা করেছে কিন্তুশরীরে কোন রোগ খুঁজে পায়নি। কিন্তু তাপসীর অবস্থা দিন দিন খারাপের দিকেযাচ্ছে।সব কিছু শোনার পর আমিবুঝতে পারলাম, এটা তাপসীর শরীরের কোন রোগ নয়। তাপসীর মনের ভিতরে কোথাও কোনক্ষোভ বা না পাওয়ার হতাশা লুকিয়ে আছে যেটা তাপসী কাউকে বলতেও পারছে না, আবার সহ্যও করতে পারছে না। আর আমি যদি ভুল না করে থাকি তবে সে কারনটা বোধহয় আমি। সম্ভবত তাপসী আমাকে ভালবাসে কিন্তু সে আমাকে নিজের কথা বলতেপারেনি। উপরন্তু আমাকে ওর নিজের দিদির সাথে ঘনিষ্ঠ হতে দেখেছে। new choti golpo

তাতেই হয়তোওর ভিতরে না পাওয়ার হতাশাটা সৃষ্টি হয়েছিল কিন্তু দিদির বিয়ের পর ও হয়তোআবার স্বপ্ন দেখতে শুরু করেছিল। কিন্তু আমার কাছে নিজের মনের কথা প্রকাশকরতে না পারার হতাশায় খিটখিটে হয়ে উঠেছিল। কিন্তু সেদিন নিজের মায়ের সাথেআমাকে ওভাবে দেখে ওর সে আশাটাও ভেঙ্গে যায় এবং সেটা সহ্য করা ওর পক্ষেকিছুতেই সম্ভব হয়নি বলে রাতেই ওর শারীরিক অবস্থার অবনতি হয়।আমি আরো ৩/৪ দিন অপেক্ষাকরলাম, কিন্তু তাপসীর শারীরিক অবস্থার কোন উন্নতি নেই, ডাক্তাররা হতাশ হয়েহাল ছেড়ে দিয়েছে। ঠিক এই অবস্থায় আমি মাসীকে বললাম যে আমি তাপসীর সাথেদেখা করতে চাই আর ওর সাথে একান্তে একা কথা বলতে চাই। হয়তো আমি ওর মেয়েকেসারিয়ে তুলতে পারবো। যদি সম্ভব হয় মাসী যেন ব্যবস্থা করে।

মাসী আমাকে পরেরদিন ভিজিটিং আওয়ারে যেতে বললো। আমি যথারিতি সময়মতো হাসপাতলে পৌঁছে গেলাম।জানতে চাইলাম, “কেমন আছে আজ?”মাসী ধরা গলায় বললো, “সেই একই রকম” আমি বললাম, “তোমার মেয়ের সাথে আমাকে অনেকটা সময় কাটাতে হবে। তোমার কোন আপত্তি আছে?”মাসী মাথা নেড়ে জানালো যে নেই। তখন আমি বললাম, “ঠিক আছে, তবে তোমাকে একটা বিষয় খেয়াল রাখবে, কেউ যেন আমাদের বিরক্ত না করে, তুমি দরজাটা বন্ধ করে দিয়ে পাহাড়া দাও” আমি রুমের ভিতরে ঢুকলে মাসী বাইরে থেকে দরজা লাগিয়ে দিল, আমি ভিতর থেকেও দরজা আটকে দিলাম।তাপসীচোখ বন্ধ করে বিছানায় শুয়ে আছে।

শুকনো কাঠির মত হয়ে গেছে, রক্তশূন্যফ্যাকাসে শরীর। ওর পরনে হাসপাতালের পোশাক, জামা আর পায়জামা। চিৎ হয়ে শুয়েথাকার ফলে বুকের উপরে টেনিস বলের মত মাইদুটো ঠিকই ফুলে আছে দেখা যাচ্ছে।আমি গিয়ে বিছানার কাছে দাঁড়ালাম। তাপসী বুঝতে পারেনি, মনে হয় তন্দ্রারতআছে। চোখের উপরে আড়াআড়ি একটা হাত রাখা। আমি বিছানার উপরে ওর পাশে বসলাম।আমি বসার ফলে বিছানাটা একটু দুলে উঠলো, তবুও তাপসী জাগলো না। আমি আলতো করেওর হাতটা ধরে চোখের উপর থেকে সরিয়ে দিলাম। তারপর ফিসফিস করে ডাকলাম, “তাপসী…….মনু…..এই মনু…….” তাপসী চোখ খুলল, একেবারে চোখের সামনে আমার মুখটা দেখে প্রথমে বিশ্বাস করতেপারলো না, ওর চোখ দুটো কুঁচকে গেল। পরে দুই হাতে চোখ ডলে আবার ভাল করেদেখে স্প্রিঙয়ের মতো লাফিয়ে উঠতে গেল কিন্তু দুর্বল শরীরে উঠতে পারলো না।আমার প্রতি গালির অবিরাম স্রোত ওর মুখ দিয়ে বেরিয়ে আসতে লাগলা, “শয়তান, লুচ্চা, বদমায়েশ, ইতর, খচ্চর, কুত্তা, বিলাই, কেন এসেছিস এখানে? কেনএসেছিস? মা……মা গো একে কে ঢুকতে দিয়েছে এখানে, শুয়োর, ইতর, খচ্চর, লুচ্চা, বদমায়েস বের হ, বের হ এখান থেকে…..”এটুকু বলেই তাপসী হাঁফাতে লাগলো, সেই সাথে দু’হাতে মুখ ঢেকে ফুঁপিয়ে কাঁদতে লাগলো। আমি একটু ওর হাতটা ধরতেই ঝটকা দিয়ে ছাড়িয়ে নিয়ে বললো, “শয়তানের বাচ্চা, বদমায়েশ, খবরদার, আমাকে ছুঁবি না, বেরো বলছি এখান থেকে” আমি বললাম, “তোর গালির স্টক শেষ? দে আরো গালি দে, যত খুশি আমায় গালি দে, কিন্তু তুই ভাল হয়ে ওঠ” আমার দিকে তাকিয়ে তাপসী বলল, “আমি ভাল হবো? কেন ভাল হবো? আমি মরবো, মরেই যাবো” আমি বললাম, “ঠিক আছে তুই মর, কিন্তু এভাবে সকলকে কষ্ট দিয়ে কেন মরবি। তারচে আমি তোকে খুন করি, সবারই জ্বালা যন্ত্রণা মিটে যাবে”। new choti golpo

আমার কথা শুনে উত্তেজিত হয়ে উঠলো তাপসী, বললো, “তোদেরি করছিস কেন, আমি তো মরতেই চাই, মেরে ফেল, আয় মেরে ফেল, সব যন্ত্রণাশেষ করে দে, আমি আর পারছি না সহ্য করতে, দে শেষ করে দে আমাকে” আমি একটু ঝুঁকে গিয়ে দুই হাতে ওর গলা চেপে ধরে বললাম, “সেটাই ভাল, খুন করে ফেলব আমি তোকে, আয়” আমি গলায় একটু চাপ বাড়াতেই ওঁ ওঁ শুরু করলো তাপসী” আমি ঝুঁকে আমার মুখ ওর মুখের উপরে নিয়ে গেলাম। চোখদুটো বড় বড় হয়ে গেলতাপসীর। মুখটা হাঁ হয়ে গেল, ঝকঝকে দাঁত বেড়িয়ে পড়লো, আমি কিন্তু আগেই হাতেরচাপ শিথির করে নিয়েছি। আমার মুখটা আরো নেমে গেল তারপর খপ করে ওর মুখেরসাথে মুখ লাগিয়ে ওর ঠোঁট চুষতে লাগলাম। আমার শরীর ততক্ষনে ওর শরীরের উপরেসেঁটে গেছে। আমার বুকের নিচে ওর টেনিস বলের মত নরম মাইগুলোর চাপ অনুভবকরলাম। শরীর শক্ত হয়ে গেল তাপসীর।হাঁসফাঁসশুরু করলো ও, কিন্তু আমি ছাড়লাম না। ওর সারা মুখে চুমু দিয়ে ভিজিয়ে দিলাম।গলা থেকে হাত সরিয়ে ওর পিঠের নিচে ঢুকিয়ে দিয়ে ওর রোগা হালকা শরীরটা শক্তকরে আমার বুকের সাথে চেপে ধরলাম। ততক্ষনে আমি পুরো শরীর বিছানার উপরে উঠিয়েফেলেছি। নিচের দিকে আমি ওর পায়ের উপরে পা উঠিয়ে দিয়ে দুই হাঁটু দিয়ে ওর পাচেপে ধরলাম। আমার ধোন ঠাটিয়ে ধক্ত লোহার রড হয়ে গিয়েছিল এবং ফুলপ্যান্টেরনিচে চাপা থাকায় কেবল শক্ত হয়ে ফুলে উঠেছিল। তাপসীকে জড়িয়ে চেপে ধরায় আমারশক্ত ফোলা ধোন তাপসীর শীর্ণ দেহের মাংসহীন ভুদার সাথে চেপে রইলো। আমি বেশকিছুক্ষণ আদর করা শেষ করে ওর চোখে চোখ রেখে বললাম, “আমি জানি তুই আমাকেভালবাসিস, আবার ঘৃণাও করিস, কারন তোর দিদির সাথে আমাকে মিশতে দেখেছিস।কিন্তু আমার কি করার ছিল বল, তুই তোর দিদিকে চিনিস না? ও কেমন একরোখা তুইজানিস না? ওর কথায় রাজি না হলে হয়তো ও এমন কিছু করতো যে আমি কাউকে মুখদেখাতে পারতাম না”।

আমি তাপসীর চুল নিয়ে খেলতে খেলতে বললাম, “কিন্তুবিশ্বাস কর আমি ওকে একটুও ভালবাসিনি, শুধু ওর ইচ্ছে অনুযায়ী ওর সাথেমিশেছি। আমি জানিনা তুই বিশ্বাস করবি কিনা, আমি কিন্তু তোকেই পছন্দ করতামকিন্তু তুই আমার দিকে ফিরেও তাকাতি না, আমার কষ্ট লাগে না বল? সেজন্যেই তোআনিকা যখন সুযোগ দিল সাথে সাথে লুফে নিলাম, কেন নেব না? তুই কখনো আমাকে কোনইশারা দিয়েছিস? কিন্তু তাই বলে আমি আনিকাকে ভালবাসতে পারলাম না। আচ্ছাতুইই বল, কি আছে আনিকার মধ্যে যা দেখে ওকে ভালবাসা যায়? কালো, বেঁটে, মোটাহোৎকা একটা মেয়ে। তোকে পছন্দ করলাম কিন্তু তো আচার আরচরনে কেবল কষ্টই পেলাম” এতক্ষণে তাপসী স্বাভাবিকভাবে আমার সাথে কথা বললো, “তুমি আমার মায়ের সাথে সেদিন কি করছিলে?”

আমি এমন ভাব করলাম যেন আকাশ থেকে পড়লাম, খুব কষ্ট পাওয়ার ভান করে বললাম, “তুইএ কথা বলতে পারলি? নিজের মা সম্পর্কে এমন সন্দেহ করতে পারলি? তাও কারসাথে? যার কিনা তোর দিদির সাথে সম্পর্ক ছিল। তোর কথা না হয় বাদই দিলাম, তোরদিদির সাথে তো আমার সম্পর্ক ছিল! তুই কি করে ভাবলি, আমি একসাথে মেয়ে আরমা-কে ছিঃ তাপসী ছিঃ, আমার ভাবতেও কষ্ট হচ্ছে। তুই বা তোরা জানার চেষ্টাকরেছিস যে তোদের মা কতটা একা? তোদের বাবা তোর মাকে ছেড়ে চলে গেছে, কেবলতোদের কথা ভেবে তোর মা আর বিয়ে করেনি। আর সেই তুই কিনা তোর মা সম্পর্কে, ছিঃ, না তোর কাছে আসাটাই আমার ভুল হয়েছে” আমি তাপসীকে ছেড়ে বিছানা থেকে নেমে যাবার অভিনয় করলাম। তাপসী আমার হাতচেপে ধরে আটকালো। দুই হাতে আমার হাত ধরে অঝোর ধারায় কাঁদতে লাগলো। new choti golpo

কিছুক্ষণ কেঁদে হালকা হয়ে বললো, “তাপসদা, প্লিজ আমায় মাফ করে দাও, আমি সত্যি পাপ করেছি, তাইতো, কি করে পারলাম আমি? ছিঃ এখন নিজের উপরেই ঘেন্না হচ্ছে, সত্যিই তাপসদা আমি খুব খারাপ মেয়ে, সত্যিই খারাপ” ফুঁপিয়ে কাদতে লাগলো তাপসী” এবারে আমি সুযোগটা নিলাম। ওর কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বললাম, “আমি এখনো তোকে ভালবাসি রে পাগলী, তুই কি আমায় ভালবাসিস?”আমার কথা ওকে চমকিত করলো। হঠাৎ তাপসী আমার দিকে এগিয়ে এলো, তারপর দুইটাদুর্বল হাতে আমার গলা জড়িয়ে ধরে নিজের দিকে টানলো। আমি ওর ডাকে সাড়া দিয়েনিচু হলাম। মাথা উঁচু করে পাগলের মতো চুমু খেতে লাগলো, তারপর বললো, “তুমি আমার, শুধুই আমার, আর কারো নয়, মনে থাকবে?”আমি মাথা কাৎ করে সায় দিলাম। তাপসী খিলখিল করে হেসে উঠলো। আমি আবারও ওরশরীরের নিচে হাত ঢুকিয়ে ওকে তুলে নিলাম আর আমার বুকের সাথে চেপে ধরে আদরকরতে লাগলাম।

ওকেএতো ঝরঝরে লাগছিল, কে বলবে ওর কোন অসুখ আছে? ওর চকচকে চোখ দুটো শুধুআমাকেই দেখছিল, চোখের পাতা পর্যন্ত নড়ছিল না। আমি আবারও ওকে জড়িয়ে ধরলাম, সমস্ত শরীর দিয়ে ওকে পেঁচিয়ে নিলাম। ওর মাইগুলো আমার বুকের সাথে লেপ্টেযাচ্ছিল আর আমার শক্ত হওয়া ধোন ওর ভুদার সাথে ঘষা খাচ্ছিল। হয়তো ঐমুহুর্তেই আমি ওকে চুদতে পারতাম কিন্তু ওর শরীর অত্যন্ত দুর্বল। আমি বললাম, “তো তুই কি এই হাসপাতালেই শুয়ে থাকবি? বাসায় যেতে হবে না?”তাপসী লজ্জামেশা হাসি দিল। বললাম, “আমি দেখতে চাই কালই তুই বাসায় যাবি, খাবি দাবি, দ্রুত সুস্থ হবি। আমি তোকে ১৫ দিনের মধ্যে সুস্থ দেখতে চাই” তাপসীর নাক টিপে আদর করে বললাম, “তা না হলে আমি আমার প্রেমিকাকে আদর করবো কি করে?”তাপসী আমাকে একটা ঘুষি মেরে দিল। আমি বললাম, “এখন যাচ্ছি, মা-কে বলবি তুই ভাল হয়ে গেছিস”। বউদি পিচ পিচ করে জল ছাড়তে লাগল boudi choti golpo

সত্যি সত্যি তাপসী দ্রুতসুস্থ্য হয়ে উঠলো, ডাক্তার ওকে আরো ২ দিন অবজারভেশনে রাখলো তারপর রিলিজকরে দিলো। বাসায় এসে তাপসী ভাল খাওয়া দাওয়া আর হাসি খুশি থাকাতে কয়েকদিনেরমধ্যেই সুস্থ্য হয়ে উঠলো। মাসী আমার উপরে দারুন খুশী। মেয়েকে সুস্থ্য হওয়াদেখে মাসী ২ সপ্তাহ ছুটি নিয়ে নিল, তাপসীও স্কুলে যাচ্ছিল না। এই ২ সপ্তাহআমার উপোস করে কাটাতে হলো। তাপসীর উপস্থিতিতে তো আর মাসীকে চোদা সম্ভব না।আর আমিও স্থির করেছিলাম তাপসী শরীর আর মনে পুরো ফিট না হওয়া পর্যন্ত ওকেচুদবো না। প্রায় ১ মাসের মধ্যেই তাপসী পুরো সুস্থ্য হয়ে উঠলো, ওর স্বাস্থ্যআর ফিগার বেশ সুন্দর হয়ে উঠলো। মাসী যে কয়দিন ছুটিতে ছিল সে কয়দিন শুধুদেখা সাক্ষাৎ ছাড়া আর কিছু করা সম্ভব হলো না। পরে মাসী চাকরীতে জয়েন করারপর যখন মাসীর বিকেলের শিফটে ডিউটি থাকতো তখন আমার আর তাপসীর ভালবাসা আর আদরমহব্বত শুরু হলো। new choti golpo

প্রথমদিকেকেবল জড়াজড়ি আর চুমু খাওয়া এবং সেইসাথে ওর সুন্দর সুডৌল গোল গোল টেনিসবলের মতো মাই দুটো টেপা ছাড়া আর কিছু করার সাহস পেলাম না। এমনিভাবে কেটেগেলো আরো কয়েকটা দিন। তারপর একদিন তাপসী খুবই আগ্রাসী হয়ে উঠলো, আমাকেজড়িয়ে ধরে যেখানে সেখানে কামড়াতে লাগলো। আমি ওকে আমার কোলের উপরে বসিয়েশক্ত করে জড়িয়ে ধরে ওর মুখে চুমু দিতে লাগলাম। তারপর গলায় তারপর কাঁধে এবয়ক্রমে নিচের দিকে নেমে ওর দুই মাইয়ের মাঝে চুমু দিতে লাগলাম। তাপসী কোনবাধা দিল না দেখে আমি ওর জামার ভিতরে আমার হাত ঢুকিয়ে তাপসীর আনকোড়ামাইগুলো টিপতে লাগলাম। তাপসী শুধু বললো, “ইশশ আস্তে, ব্যাথা লাগে না বুঝি” আমি আরো সুবিধা করে নেওয়ার জন্য ওর জামাটা টেনে খুলে ফেললাম।

আমার জন্য একঅপার বিস্ময় অপেক্ষা করছিল। সুন্দর গোল গোল দুটো মাই, নিপলগুলো ভোঁতা আরমোটা। দেখলেই টিপতে ইচ্ছে করে।এদিকেআমার ধোনটা শক্ত লোহার রডের মতো খাড়া হয়ে উঠতে চাইছিল কিন্তু আমার কোলেরউপরে তাপসী বসে থাকায় সেটা তাপসীর পাছার সাথে ঘষা খাচ্ছিল। জামা খোলার পরমাইদুটো দেখতে কি যে অপূর্ব লাগছিল তা বলার মত নয়। বেলের মতো মাই দুটোএকেবারে গোলগাল, দুধে-আলতা ফর্সা রঙের মাইদুটোর মাথায় ভোঁতা মোটা মাথাওয়ালানিপল প্রায় ২ ইঞ্চি চওড়া কালো বৃত্তের মাঝখানে অপূর্ব দেখাচ্ছিল। আমিনিজেকে কন্ট্রোল করতে না পেরে একটা নিপল মুখে নিয়ে চুষতে লাগলাম। আমারআলিঙ্গনের মধ্যে ওর দেহটা বারবার শিউরে শিউরে উঠছিল, আমি আরো শক্ত করে ওকেজড়িয়ে ধরলাম। তাপসী গাঢ় করে আমাকে চুমু খেতে লাগলো। ওর নিশ্বাস গরম হয়েউঠেছিল যা আমার মুখে লাগায় বেশ বুঝতে পারছিলাম। আমার দুটো হাত ওর দুটো মাইচটকাতে ব্যস্ত।

যদিওআমি লুঙ্গি পড়া ছিলাম কিন্তু ভিতরে আন্ডারওয়্যার ছিল তবুও আমার ধোন এতোশক্ত হযে উঠেছিল যে মনে হচ্ছিল সব ছিঁড়েখুঁড়ে বের হয়ে আসবে। এমন অবস্থায় আরদেরি করা আমার জন্য অসম্ভব বলে মনে হলো। আমি তাপসীকে কোলে তুলে নিয়ে ঘরেনিয়ে বিছানায় শুইয়ে দিলাম। পায়জামার রশি খুলে টেনে পায়জামা খুলে ওকে পুরোন্যাংটো করে নিলাম। তাপসী প্রথম কারো সামনে ন্যাংটো হলো বলে দুই পা চাপিয়েভুদাটা ঢেকে রেখেছিল। আমি কেবল ওর তলপেটের নিচে ফুরফুরে কিছু হালকা পাতলাবাল দেখতে পেলাম। বালগুলো অসমান, কতগুলো বেশ কালো আর লম্বা কিন্তুকোঁকড়ানো, কতকগুলো কেবল কালো হচ্ছে আর কতকগুলো ছোট ছোট লালচে রঙের। বুঝতেপারলাম, বাল গজানোর পর এখন পর্যন্ত তাপসী ওর ভুদা সেভ করেনি। বিষয়টা আমাকেআরো উত্তেজিত করে তুললো।আমি আলতো করে ওর বালেরউপরে চুমু খেলাম। তাপসী থরথর করে কেঁপে উঠলো। ওর পা দুটো শিথিল হয়ে গেল, আমি আলতো করে দুই হাঁটু ধরে দুইদিকে টান দিতেই পা দুটো ফাঁক হয়ে গেল আর ওরভুদাটা পুরো দেখা গেল। new choti golpo

যদিও তাপসীর বয়স কম ছিল কিন্তু ওর ভুদাটা বেশপরিপুষ্ট, ভুদার ঠোঁট দুটো বেশ মোটা, মাঝখানে গভীর খাঁজ আর তারমধ্যেপাহাড়ের মতো ক্লিটোরিসটা উঁচু হয়ে আছে। পুরো ভুদাটা ফর্সা হলেও ক্লিটোরিসআর এর আশেপাশের জায়গাটুকু কালো। পুরো ভুদা জুড়েই হালকা পাতলা বালের ছড়াছড়ি।ভুদার একেবারে নিচর প্রান্তে ভেজা ভেজা লাগছিল আর এক ফোঁটা মধুর মতো ঘন রসজ্বলজ্বল করছে। আমি রসের ফোঁটায় আমার আঙুল ছোঁয়ালাম এবং যখন আমার আঙুলটেনে আনলাম, একটা সুক্ষ্ম আঠালো সুতার মত দেখা গেল। আমি আবার আমার আঙুলফিরিয়ে নিয়ে গেলাম এবং ভুদার ওখানে একটু ডলে দিলাম, বেশ পিছলা হয়ে গেলজায়গাটা।আমি আঙুলটা একটা চাপ দিতেই তাপসীর ভুদার ফুটোর মধ্যে পুচ করে ঢুকে গেল। আবারোশিউরে উঠলো ও সেইসাথে ওর কোমড় উঁচু হয়ে উঠলো। বুঝলাম তাপসী মনে প্রাণেচাইছে কিছু একটা শক্ত কিন্ত নরম জিনিস ওর ভুদার মধ্যে ঢুকুক। আমি আঙুলটাবের করে আনলাম এবং একটু উপরদিকে নিয়ে ক্লিটোরিসের মাথাটা নেড়ে দিলাম।ক্লিটোরিসটা আরো শক্ত আর খাড়া হয়ে উঠলো। এবারে আমি ওর পা দুটো আরো একটুফাঁক করে নিয়ে এর দুই উরুর মধ্যে আমার মাথা ডুকিয়ে দিলাম এবং ওর সুন্দরআনকোড়া নতুন ভুদাটা চাটতে লাগলাম। তাপসী ছটফট করতে লাগলো আর কোমড় তুলে তুলেআমার মুখের সাথে ওর ভুদা আরো বেশি করে ঘষাতে লাগলো। ওকই সাথে আমি আমার দুইহাত উপরে তুলে ওর মাই দুটো টিপতে লাগলাম। প্রায় মিনিট পাঁচেক ভুদা চাটারপর আমি ওকে চুদার সিদ্ধান্ত নিলাম।

আমিজানতাম আমার ধোনের সাইজ দেখলে ও ভয় পেয়ে যাবে এবং সহজে এর ভুদায় আমার ধোনঢুকাতে দিতে চাইবে না। তাই সিদ্ধান্ত নিলাম যে প্রথমবার চুদার সময় ওকে আমারধোন দেখতে দিব না। সেই অনুযায়ী আমি নিচে থেকে আমার জাঙ্গিয়াটা খুলে ফেললামকিন্তু লুঙ্গি খুলে ন্যাংটো হলাম না। এগিয়ে উঠে আমার কোমড় ওর কোমড় বরাবরএনে আমি ওর ঠোঁট দুটো মুখে পুরে চুষতে লাগলাম। তাপসী নিজেই পা দুটো যতদূরসম্ভব ফাঁক করে রাখলো। আমি কোমড়টা একটু উঁচু করে হাত দিয়ে শক্ত ধোনটা ধরেধোনের মাথাটা ওর ভুদার মুখে সেট করলাম। new choti তারপর আস্তে করে চাপ দিলাম, ধোনটাহাত দিয়ে ধরে রাখলাম যাতে উপর নিচে পিছলে সরে না যায়। প্রথমে ঢুকতে চাইলোনা, তারপর একসময় পকাৎ করে ধোনের মাথাটা ঢুকে গেল। তাপসী শব্দ করতে চাইলোকিন্তু আমি ওর মুখ আমার মুখ দিয়ে বন্ধ করে রাখলাম। কিন্তু তাপসী ঠিকই আমারধোনের সাইজ বুঝতে পেরেছে এবং ভয় পেয়ে কোমড় নাড়ানো শুরু করলো।সেই সাথে হাত দিয়ে আমাকেঠেলে তুলে দিতে চাইলো। আমি জানি একবার যদি আমার ধোন ওর ভুদা থেকে বের করেদিতে পারে তবে সহজে আর ঢুকাতে দিবে না।

যে করেই হোক এখনই আমাকে চুদতে হবে।আমি জানি এর পরে ওর সতিপর্দা ছিঁড়তে ও আরো ব্যাথা পাবে কিন্তু কোন উপায়নেই, ব্যাথা পেলে পাক। আমি দুই হাত ওর পাছার নিচে দিয়ে ওর নরম হিপ দুটোশক্ত করে ধরলাম। তারপর টেনে তুলে কোমড়ে দিলাম প্রচন্ড চাপ। প্রথমে ধোনটাআটকে গেল, চাপ বাড়াতে বাড়াতে একসময় হঠাৎ করে ধোনটা পকাৎ করে ভিতরে ঢুকেগেল। আরো কয়েকবার আগুপিছু করে আমার ৮ ইঞ্চি ধোন পুরোটা ঢুকিয়ে ছাড়লাম।তাপসী জবাই করা মুরগীর মত ছটফট করতে লাগলো। আমি ওর কানের কাছে মুখ নিয়েফিসফিস করে বললাম, “একটু সহ্য কর সোনা, আজ প্রথম তো তাই একটু ব্যাথা পাচ্ছিস, পরে দেখবি মজা লাগবে” আমি একটু একটু করে ধোন চালানো শুরু করলাম। প্রথম দিকে আমাকে দুই হাতে ঠেলেসরিয়ে দিতে চাইলেও আস্তে আস্তে ওর প্রতিরোধ দুর্বল হয়ে গেল।কিছুক্ষণের মধ্যেই তাপসীর ব্যাথা প্রশমিত হয়ে গেল এবং আস্তে আস্তে ও সাড়া দিতে শুরুকরলো। আমি একনাগাড়ে ঠাপিয়ে যাচ্ছিলাম। কিছুক্ষণ চিৎ করে চুদার পর আমিতাপসীকে কাৎ করে নিয়ে চুদতে লাগলাম। ও তখন গোঙাতে লাগলো আর শিৎকার দিতেলাগলো ওহ ওহ ওহ আহ আহ আহ। কিছুক্ষণ ওভাবে চুদার পর তাপসী আবারো চিৎ হয়েশুতে চাইলো, বুঝলাম চিৎ করে চুদলে ওর মজা লাগে, আমি ওকে চিৎ করে নিয়ে চুদতেলাগলাম সেই সাথে নিপল চুষতে লাগলাম আর মাই টিপতে লাগলাম। তাপসী আনন্দেরআতিশয্যে নিচ থেকে কোমড় তোলা দিচ্ছিল। new choti golpo

এভাবে কিছুক্ষণ চুদার পর তাপসীরজীবনে প্রথমবারের মতো রস খসার সময় হয়ে এলো এবং ও উথাল পাথাল শুরু করে দিল।আমি আরো দ্রুতগতিতে ধোন চালাতে লাগলাম। তাপসী বাঁকা হয়ে উঠতে লাগলো এবংকিছুক্ষণের মধ্যেই ওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁওঁ করতে করতে কোমড়ে ঝাঁকি দিয়ে রসখসিয়ে দিল। আমিও ওর প্রচন্ড টাইট ভুদায় বেশিক্ষণ মাল ধরে রাখতে পারলাম না।টান দিয়ে ধোনটা বের করে বাইরে মাল ঢাললাম।এতক্ষণে তাপসী আমার ধোনটা দেখার সুযোগ পেল। আমার ধোন তখনো শক্ত খাড়া হয়ে ছিল। তাপসীর চোখ বড় বড় হয়ে গেল, আশ্চর্য হয়ে বললো, ঐ অতো বড়টা তুমি আমার ভুদায় ঢুকিয়েছিলে?”আমি হেসে বললাম, “কেন সন্দে আছে নাকি?তাপসী মুখ গম্ভীর করে বললো, আগে দেখলে আমি ঢুকাতে দিতাম না, বাবারে বাবা মনে হয় আস্ত একটা কলাগাছ” আমি বললাম, এখন থেকে প্রতিদিন এটা ঢুকবে” তাপসী ঠাট্টা করে বললো, এসো ঢুকাতে, কেটে দিবো” দুজনেই হো হো করে হেসে উঠলাম। এর পর থেকে যখন মাসীর বিকেলে ডিউটি থাকতোতখন মাঝে মাঝে সকালে গিয়ে মাসীকে চুদতাম আর প্রতিদিন বিকেলে তাপসীকেচুদতাম। দিনগুলি ভালই সুখে কাটছিল কিন্তু এতো সুখ কপালে সইলো না, হঠাৎ করেইমাস তিনেক বাদে মাসীর বদলী হয়ে গেল ঢাকায়। মা-মেয়ে দুজনেই আলাদা আলাদা করেকেঁদেকেটে আমার কাছ থেকে বিদায় নিল।

1 thought on “দুই মেয়ে আর মায়ের সাথে new choti golpo – মাগির ভোদা চোদা”

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading