মাগী চুদার চটি নতুন

ধোনের লোভে মা আমার চুদা খেলো

আমার নাম রুমেল। বয়স ২০ বছর। আমি দেখতে ফর্সা আর হ্যান্ডসাম। আমার ধোনটা খুব বড়। আমি আমার বন্ধুদের ধোনের সাথে মেপে দেখেছিলাম। আমার ধোন ১০ ইঞ্চি লম্বা আর ৪ ইঞ্চি মোটা। ঘটনাটা ৬ মাস আগের। আমার বাবার বয়স ৪৬ বছর। তিনি একজন ব্যবসায়ী। তিনি বেশীরভাগ সময় বাসার বাইরেই থাকেন। মায়ের বয়স ৪০ বছর। সে দেখতে খুবই সুন্দরী। তার গায়ের রং ফর্সা। আর বড় বড় দুধের অধিকারী। এককথায় চোদার জন্য আদর্শ মাল। আমার এক খালা আছে। খালার এক ছেলেও আছে আমার বয়সী। তারা মা-ছেলে চোদাচুদি করে। আমি আমার খালাকে চুদি। খালা আমার বড় ধোনের চোদা খেতে খেতে একদিন বলে।

খালাঃ রুমেল! তোর মাও ধোন পিপাসী! তোর বাবার ধোনটা ছোট! তাই তোর মা তোর বাবার চোদায় মজা পায় না। তুই তোর মাকে তোর ধোনটা দেখা। দেখবি সে তোর চোদা খাওয়ার জন্য তৈরী হয়ে যাবে।

খালার কথা শুনে আমি মাকে চোদার প্লান করতে লাগলাম। ২ দিন পর আমি আমার মাকে প্লান অনুযায়ী বললাম।

আমিঃ মা! আমার প্রসাব করার জায়গায় খুব ব্যাথা!

মা আমার কথা শুনে চিন্তিত হয়ে বলল।

মাঃ ডাক্তারের কাছে চল। ধোনের লোভে মা আমার চুদা খেলো

আমিঃ ডাক্তারের কাছে যাওয়ার আগে তুমি একটু দেখোনা, কী হয়েছে!

মাঃ ঠিক আছে! তাহলে আমাকে একটু দেখাতো দেখি!

আমি তার কথা শোনা মাত্রই তাড়াতাড়ি আমার প্যান্ট খুলে মায়ের সামনে দাঁড়ালাম। মাকে চুদবো এই প্লান করার পর থেকেই আমার ধোন সবসময় দাঁড়িয়ে থাকে। তাই প্যান্ট খোলার সাথে সাথে আমার ধোন মায়ের সামনে তিড়িং বিড়িং করে লাফাতে লাগলো। মা আমার ধোন দেখে হা হয়ে গেল। সে আমার ধোনটা হাতে নিয়ে বলল।

মাঃ কোথায় ব্যাথা করছে?

আমিঃ ভালো হয়ে গেছে!

মা আমার একথা শুনে হাসলো। কারণ সে আমার প্লান বুঝে গেছে। তাই সে আমার ধোনটা মুখ নিয়ে চুষতে লাগলো। এটা দেখে আমি বললাম।

আমিঃ আহ…..!!!!!! মা! কী করছো তুমি?

সে মুখ থেকে আমার ধোন বের করে বলল।

মাঃ পরীক্ষা করছি!

বলে সে আবার আমার ধোন চুষতে লাগলো। ৭-৮ মিনিট চোষার পর আমি আমার বীর্য মার মুখে ছেড়ে দিলাম। সে আমার সব বীর্য খেয়ে ফেললো। এটা দেখে আমি সাহস করে মায়ের ব্লাইজের ভিতরে হাত ঢুকিয়ে দিয়ে তার দুধ টিপতে লাগলাম। এতে মা আমার দিকে তাকিয়ে বলল।

মাঃ রুমেল! তুমি তো দেখছি বড় হয়ে গেছিস! চল তোর ধোনের আরও পরীক্ষা নেই!

একথা বলে সে আমার হাত ধরে বেডরুমে নিয়ে গেল। সেখানে গিয়ে মা তার শাড়ী সায়া কোমড়ের উপরে তুলে বলল।

মাঃ চল! আমার গুদটা একটু চুষে দে!

আমি মায়ের কথা শুনে হেসে বললাম।

আমিঃ মা! তুমি বিছানায় শুয়ে পরো!

আমার কথা শুনে মা বিছানায় শুনে পরলো। সে বিছানায় শুয়ে আগত সময়ের কথা চিন্তা করে কাম উত্তেজনায় জোড়ে জোড়ে নিশ্বাস নিতে লাগলো। আমি আর সময় নষ্ট না করে মায়ের গুদ চুষতে শুরু করলাম। এতে মা কেঁপে উঠে বলল।

মাঃ আহ…..!!!!!!! আরো জোড়ে জোড়ে চোষ! জ্বিবটা আরো ভিতরে ঢুকিয়ে দে! আহ….!!!!!!

একথা বলে মা আমার মাথাটা আরো শক্ত করে তার গুদে চেপে ধরলো। এভাবে প্রায় ১০ মিনিট গুদে চোষার পর মা তার জল ছেড়ে দিল। আমি তার সব কামরস খেতে নিলাম। তারপর আমি মায়ের সব কাপড় খুলে পুরো ন্যাংটো করে দিলাম। আর আমিও পুরো ন্যাংটো হয়ে গেলাম। মাকে ন্যাংটো করে আমি তার একটা দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম আর অন্যটা টপতে লাগলাম। আর তার পাশাপাশি তার ঠোঁটে কিস করতে লাগলাম। সেও আমাকে সমান তালে সঙ্গ দিতে লাগলো। এভাবে কিছুক্ষণ চলার পর মা আমাকে বিছানায় শুয়ে দিয়ে সে আমার উপরে উঠে এলো। তারপর আমার ধোনটা হাতে নিয়ে তার মাথায় চুমু খেয়ে বলল।

মাঃ এরকম একটা ধোন এতদিন ধরে আমার কাছ থেকে কেন লুকিয়ে রেখেছিলি?

একথা বলে একটা কামুকি হাসি দিয়ে তার দুই দুধের মাঝে আমার ধোনটা নিয়ে দুধ চোদা করতে লাগলো। এতে আমার যে কী ভালো লাগছিলো তা কী করে বুঝাবো। এরফলে আমার ধোন লোহার মতো শক্ত হয়ে গেল। তারপর আমি তাকে বিছানায় শুয়ে দিয়ে আমি তার উপরে উঠে তার গুদে ধোন সেট করলাম। এতে মা কেঁপে উঠলো। আমি সাথে সাথে একটা ধাক্কা দিলাম। কিন্তু ধোন তার গুদে ঢুকলো না। এভাবে আরও দুবার চেষ্টা করলাম। কিন্তু তবুও ঢুকলো না। এটা দেখে মা রান্নাঘরে গিয়ে তেল নিয়ে আসলো। আর সাথে আনলো কনডম। আমি তার হাতে কনডম দেখে রেগে গিয়ে বললাম।

আমিঃ আরে মাগী! আজ চুদে তোর গুদ ফাটাবো! তোকে আমার বাচ্চার মা বানাবো!

মা আমার কথা শুনে বলল।

মাঃ না বাবা! দয়াকরে কনডমটা পরেনে। নাহলে আমি পোয়াতি হয়ে যাবো।

মার কথা শুনে ভাবলাম। এখন মা যা বলছে তাই করি। নইলে হয়তো চুদতে দিবে না। তাই আমি আর কোনো কথা বলে ধোনে কনডম পরে নিয়ে তার উপর বেশি করে তেল লাগিয়ে নিলাম। যাতে এবার গুদে ধোন ঢুকাতে পারি। তারপর ধোনটা গুদে সেট করে আস্তে একটা ধাক্কা দিলাম। এবার ধোনের মাথাটা গুদে ঢুকে গেল। এতে মা একটু ব্যাথা পেল। এবার আমি মায়ের দুধদুটো দুহাতে টিপে ধরে তার ঠোঁটে ঠোঁট লাগিয়ে দিলাম একটা জোড়ে ধাক্কা। ফলে আমার ধোনটা মার গুদ ফাটিয়ে পুরোটা ঢুকে গেল। মায়ের ঠোঁট চেপে ধরায় সে চিৎকার করতে পারলো না। কিন্তু আমার নীচে ছটফট করতে লাগলো। এভাবে কিছুক্ষণ থাকার পর মা কিছুটা ঠান্ডা হলে আমি তাকে আস্তে আস্তে থাপ দিয়ে চুদতে লাগলাম। এতে সেও মজা পেতে লাগলো আর বলল।

মাঃ আহ……!!!!!! চোদ বাবা! আরো জোড়ে চোদ! আহ…!!!!!! তোর চোদায় যেন আমি স্বর্গে চলে যাচ্ছি! আহ..……!!!!!!!!

মার কথা শুনে চোদার স্পিড আরো বাড়িয়ে দিলাম। সাথে তার দুধগুলো জোড়ে জোড়ে টিপছিলাম। সে তখন চোদন সুখে বলতে লাগলো।

মাঃ আহ…..!!!!!! উহ……!!!!!!! কুকুরের বাচ্চা! ভালো করে চোদ! আহ….!!!!!!

মাকে আমি আমার বাচ্চার বানাতে চাই। তাই মায়ের এরকম পাগলামো দেখে বললাম।

আমিঃ মা! কনডম খুলে ফেলি?

মাঃ আহ….!!!!!! খুলে ফেল! আহ…!!!!! আমার গুদ এভাবে শানৃত হবে না! আহ….!!!!! তোর বীর্য দিয়েই এটাকে শান্ত করতে হবে!

মায়ের কথা শোনা মাত্র আমি আর সময় নষ্ট না করে তাড়াতাড়ি কনডমটা খুলে ফেলে মাকে পাগলের মতো চুদতে লাগলাম। এতে মা আরও কাম উত্তেজিত হয়ে বলতে লাগলো। ধোনের লোভে মা আমার চুদা খেলো

মাঃ আহ…..!!!!!!! কুত্তার বাচ্চা চোদ! চুদে তোর মাকে তোর বাচ্চার মা বানিয়ে দে! আহ…..!!!!!!!

মার কথা শুনে আমি খুশি হয়ে বললাম।

আমিঃ আহ….!!!!! মা….!!!!!! আজ তোমাকে আমার বাচ্চার মা বানিয়েই ছাড়বো! আহ…..!!!!!!

এভাবে প্রায় ১৫ মিনিট চোদার পর আমি মায়ের গুদে বীর্য ঢেলে দিলাম। এর মাঝে মাও ২ বার তার গুদের জল ছেড়েছে। বীর্য বের হওয়ার পর আমি মায়ের উপরে শুয়ে তার দুধ চুষতে লাগলাম। কিছুক্ষণ পর মার আবার চোদানোর ইচ্ছে হলো। তাই সে আমাকে বলল।

মাঃ চল আরেকবার করি!

একথা শুনে আমি বিছানায় শুনে পরলাম। আর মা আমার ধোন চুষে দাঁড় করিয়ে নিজেই আমার উপর উঠে চোদাতে লাগলো। আর আমি নীচ থেকে তার দুধ টিপতে লাগলাম। প্রায় ১০ মিনিট পর আমরা দুজনই একসাথে জল ছেড়ে শান্ত হলাম। মা আমার উপরই শুয়ে পরলো। তারপর আমরা ঘুমিয়ে পরলাম।

এভাবেই আমার ধোনের প্রেমে পরে আমার মা প্রতিদিন আমার চোদা খেতে লাগলো। আর এর ফলে সে পোয়াতী হয়ে পরে। বাবা মনে করে এটা তা বাচ্চা। কিন্তু আসলে এটা আমাদের মা-ছেলের চোদাচুদির ফসল।

Tags: ধোনের লোভে মা আমার চুদা খেলো Choti Golpo, ধোনের লোভে মা আমার চুদা খেলো Story, ধোনের লোভে মা আমার চুদা খেলো Bangla Choti Kahini, ধোনের লোভে মা আমার চুদা খেলো Sex Golpo, ধোনের লোভে মা আমার চুদা খেলো চোদন কাহিনী, ধোনের লোভে মা আমার চুদা খেলো বাংলা চটি গল্প, ধোনের লোভে মা আমার চুদা খেলো Chodachudir golpo, ধোনের লোভে মা আমার চুদা খেলো Bengali Sex Stories, ধোনের লোভে মা আমার চুদা খেলো sex photos images video clips.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *