পোঁদ থেকে ধোন বের করেন প্লিজ – Bangla Choti Kahani

নারিকা এলাকার সেক্স-বোম নামে পরিচিত – বয়স ৩০ বছর, বিবাহিতা। দুই মেয়ের মা। স্বামী ব্যবসা করে। দুই মেয়ে একই স্কুলে পড়ে। সকাল আটটায় মেয়েদের স্কুলে দিয়ে বাসায় চলে আসে। আবার দুপুর আড়াইটায় স্কুলে গিয়ে মেয়েদের নিয়ে আসে। নারিকার স্বামী নারিকাকে যথেষ্ঠ ভালোবাসে। সংসারে কোন সমস্যা নেই। নারিকা দেখতে খুব সুন্দর, গায়ের রং ফর্সা। নিয়মিত স্বামীর চটকানিতে দুধ দুইটা বেশ ঝুলে গেছে। তবে টাইট ব্রা পরার জন্য অতোটা বুঝা যায়না। এই বয়সেও নারিকা যথেষ্ঠ সেক্সি। এখনো স্বামীর সাথে রাত দিন মানেনা নিয়মিত চোদাচুদি করে।

অচেনা নম্বর থেকে বারবার ফোন আসছে, ফোনটা রিসিভ করতেই – একটা ভরাট পুরুষ কন্ঠ ভেসে এলো। – “হ্যালো, আপনি আমাকে চিনবেন না। আমার নাম পাবেল। আপনাকে একটা দরকারে ফোন করেছি।” – “কি দরকার তাড়াতাড়ি বলুন।” – “কোন ভনিতা না করে সরাসরি বলে ফেলি। আপনাকে আমার খুব পছন্দ হয়েছে। আমি আপনাকে একবার চুদতে চাই। এর জন্য আপনি যতো টাকা চাইবেন আপনাকে ততো টাকা দেবো।”

অচেনা একজন পুরুষের এই কথা শুনে নারিকার মাথায় রক্ত উঠে গেলো। – “এই কুত্তার বাচ্চা, ফাজলামো করিস। এতোই যখন চোদার শখ তোর মাকে গিয়ে চোদ। শুয়োরের বাচ্চা, আমি কি পাড়ার বেশ্যা যে তুই টাকা দিয়ে আমাকে চুদবি।” – “দেখ্‌ মাগী, বেশি বকবক করবিনা। রাজী না থকলে কিন্তু তোকে ধর্ষন করবো।” – “আমি রাজী না। যা পারলে আমাকে ধর্ষন কর।” বলেই ফোনের লাইন কেটে দিলো।

ব্যপারটা নিয়ে আর ভাবলো না। মাঝে মাঝেই তাকে ফোন করে ডিসটার্ব করে, তাই অচেনা নম্বরের ফোন রিসিভ করেনা। চার দিন পর। নারিকা স্কুলের সামনে রিকসার জন্য অপেক্ষা করছে, বাসায় যাবে। আজকে নারিকা সম্পুর্ন লাল হয়ে আছে। লাল শাড়ি, লাল ব্লাউজ। ভিতরের সায়া, ব্রা,প্যন্টি সব লাল। কপালে লাল টিপ, ঠোটে লাল লিপস্টিক। শ্যাম্পু করা লম্বা চুল কোমর পর্যন্ত ছড়িয়ে দিয়েছে। হঠাৎ তার সামনে একটা নীল রং এর মাইক্রোবাস এসে দাড়ালো।

মাইক্রোবাসের দরজা খুলে একজন লোক নামলো। নারিকা কিছু বুঝে উঠার আগেই লোকটা তার নাকে রুমাল চেপে ধরলো। নারিকা বুঝতে পারছে তাকে মাইক্রোবাসে তোলা হচ্ছে। তারপর আর কিছু মনে নেই, নারিকা অজ্ঞান হয়ে গেলো।

জ্ঞান ফিরলে নারিকা দেখলো, সে একটা কিং সাইজ বিছানায় শুয়ে আছে। মনে হচ্ছে একটা বাসার বেডরুম। পাশে সোফায় বসে এক লোক সিগারেট টানছে। নারিকা বুঝতে পারলো এই লোকটাই পাবেল। এই লোকই কয়দিন আগে তাকে ফোন করেছিলো।

পাবেল সম্পুর্ন নেংটা হয়ে সোফায় বসে আছে। তার ধোন দেখে নারিকা ভয় পেয়ে গেলো। কতো বড় ধোন রে বাবা। যেমন লম্বা তেমনই মোটা। মুন্ডিটা সাইজে একটা টেবিল টেনিস বলের সমান। ধোন ঠাটিয়ে আকাশের দিকে মুখ করে আছে।

নারিকা ভয়ে ভয়ে বিছানায় উঠে বসলো। – “আমাকে এখানে ধরে এনেছেন কেন?” – “কেন আবার, তোকে চুদবো তাই। সেদিন তো খুব ফ্যাচফ্যাচ করলি। তোকে নাকি চুদতে পারবোনা। এখন দেখ তোকে পাড়ার বেশ্যার মতো যেভাবে খুশি সেভাবেই চুদবো।

তোর মুখে গুদে পোঁদে ধোন ঢুকিয়ে ঠাপাবো। দেখি তুই কি করতে পারিস।” নারিকা বুঝতে পেরেছে আজকে তার রেহাই নেই। এই লোক ঠিকই তাকে চুদবে। এতোদিন ধরে পরম যত্নে আগলে রাখা স্বতীত্ব আর রক্ষা করতে পারবেনা। পাবেল বললো, “এই মাগী, কি ভাবিস? তুই এখান থেকে পালাতে পারবিনা। তোর সামনে দুটো পথ খোলা আছে।

তুই যদি রাজী থাকিস তাহলে তিন ঘন্টা পর আমার লোকেরা তোকে স্কুলের সামনে নামিয়ে দেবে। এই তিন ঘন্টা আমি তোকে আমার ইচ্ছামতো চুদবো, তুই কিছু বলতে পারবি না। আমি যা করতে বলবো তাই করবি। আমি যতোবার খুশি

যেভাবে খুশি তোকে চুদবো, তুই চুপ থাকবি।

আর যদি রাজী না থাকিস তাহলে এখনই তোর শাড়ি ব্লাউজ সব ছিড়ে ফেলবো। তারপর তোকে জোর করে চুদবো। আমি চোদার পর আমার ১৫ জন লোক বাইরে আছে তারাও তোকে চুদবে। এতো পুরুষের চোদন খাওয়ার পর তোকে আর বাসায় যেতে হবেনা, সোজা হাসপাতালে যাবি। তোকে পাঁচ মিনিট সময় দিলাম, ভেবে দেখ।

রাজী থাকলে পাঁচ মিনিট পর তোর কাপড় খুলে ফেলবি।” নারিকা ভাবছে, কোনভাবেই আজকে রেহাই পাওয়া যাবেনা। যদি শাড়ি ব্লাউজ ছিড়ে ফেলে তাহলে এখান থেকে নেংটা হয়ে বেরোতে হবে। তার উপর ১৫/১৬ জন লোক যদি এক সাথে চোদে তখন তো হাসপাতাল যাওয়া ছাড়া কোন উপায় থাকবেনা।

সবাই জানবে তাকে ধর্ষন করা হয়েছে। মান সম্মান বলে কিছুই থাকবেনা। কারো কাছে মুখ দেখাতে পারবেনা। তার চেয়ে ও তাকে চুদুক।

সে তো আর কচি খুকি নয়, নিয়মিত স্বামীর চোদন খায়। পাবেলের চোদন সামলে নিতে পারবে। কেউ কিছু জানবেনা। নারিকা চুপচাপ উঠে দাড়িয়ে শাড়ি খুলে ফেললো। পাবেলকে জিজ্ঞেস করলো, “এখন কোনটা খুলবো, সায়া নাকি ব্লাউজ?” – “আগে ব্লাউজ ব্রা খোল, পরে সায়া প্যন্টি খুলবি।” নারিকা একটা একটা করে ব্লাউজের বোতাম খুলছে আর মাই দুইটা যেন একটু একটু করে ফেটে বেরোচ্ছে। ব্লাউজ খুলে হাত পিছনে নিয়ে ব্রার হুক ধরলো। ব্রা খুলতেই মাই দুইটা ঝলাৎ করে ঝুলে পড়লো। সায়া খুলে প্যান্টি হাটু পর্যন্ত নামিয়ে দিলো। গুদের চারপাশ একদম পরিস্কার।

নারিকা নিয়মিত বাল কাটে। – “মাগী, এখন তুই ঘরে হাঁট‌। আমি তোর মাই পোঁদের দুলুনি দেখি।” নারিকা চুপচাপ পোঁদ মাই দুলিয়ে হাঁটতে লাগলো। – “এই মাগী, কাছে এসে আমার ধোন চোষ।”

নারিকা জানে কিভাবে ধোন চুষতে হয়। সে প্রতিদিন স্বামীর ধোন চোষে। হাটু গেড়ে বসে পাবেলের ধোনে চুমু খেলো। তারপর মুন্ডিটা মুখের ভিতরে নিয়ে চুষতে থাকলো। হঠাৎ পাবেল নারিকার চুলের মুঠি ধরে নারিকার মাথা নিচের দিকে চেপে ধরলো। কপাৎ করে পুরো ধোন নারিকার গলায় ঢুকে গেলো।

এবার পাবেল নারিকার চুলের মুঠি ধরে মাথাটা উপর নিচ করতে থাকলো। ধোনটা পকপক শব্দে মুখের ভিতর ঢুকছে আর বের হচ্ছে। নারিকা অনেকবার স্বামীর ধোন চুষেছে, কিন্তু এভাবে কখনো মুখে চোদন খায়নি। নারিকা দুই হাতে শক্ত করে সোফা ধরে রেখেছে। বমির ভাব হচ্ছে। মুখ বন্ধ তাই বলতে পারছেনা। যখনই বমি আসছে নারিকা গোঁ গোঁ করে উঠছে। আর তখনই পাবেল ধোনটাকে গলার ভিতরে ঠেসে ধরছে,বমি আর বের হচ্ছেনা।

নারিকা যতোটুকু সম্ভব মুখ ফাক করে রেখেছে। পাবেলও সমানে নারিকার মুখে ঠাপাচ্ছে। নারিকা বুঝতে পেরেছে পাবেল তার মুখের মধ্যে মাল আউট করবে। নারিকা কখনো মাল খায়নি। ঐ জিনিষটা খেতে তার কেমন জানি লাগে। আজকে বোধহয় মাল খেতেই হবে। ১০/১২ মিনিট ঠাপিয়ে পাবেল ধোনটাকে গলার ভিতরে ঠেসে ধরলো। গলার ভিতরে ধোন অসম্ভব রকম ফুলে উঠলো। নারিকা নিঃশ্বাস বন্ধ করে রেখেছে, জানে এখনই মাল বের হবে। চিরিক চিরিক করে পাবেলের মাল বের হলো। এক ফোঁটাও বাইরে পড়লো না। সবটুকু নারিকার গলা দিয়ে পেটে চলে গেলো।

নারিকা মালের স্বাদই ঠিকমতো পেলো না। নারিকা ধোনটাকে মুখ থেকে বের করে মেঝেতে শুয়ে পড়লো। পাবেল সোফা থেকে উঠে দাঁড়িয়ে প্রচন্ড জোরে নারিকার পোঁদে একটা লাথি দিয়ে বললো, “যামাগী, বিছানায় গিয়ে শুয়ে থাক্‌।”

লাথি খেয়ে নারিকা কুঁকড়ে গেলো। মনে হচ্ছে ব্যথায় পোঁদ ছিড়ে যাচ্ছে। মনে মনে পাবেলকে গালি দিয়ে নারিকা বিছানায় উঠলো। পাবেল নারিকার দুই পা দুই দিকে ফাক করে গুদ দেখতে থাকলো। মাত্র দুইদিন আগে নারিকার মাসিক শেষ হয়েছে। গুদের আশেপাশে এখনো লালচে ভাব রয়ে গেছে। তাতে নারিকার গুদ আরো আকর্ষনীয় লাগছে। পাবেল নারিকার গুদে মুখ ডুবিয়ে দিলো। নারিকা ভেবেছিলো পাবেল গুদ চুষবে, কিন্তু না পাবেল গুদ কামড়াচ্ছে। ব্যথায় নারিকার চোখে জল এসেছে। দুই হাত দিয়ে বিছানার চাদর খামছে ধরে আছে। ভগাঙ্কুর যেভাবে কামড়াচ্ছে মনে হচ্ছে ছিড়ে ফেলবে। কয়েক মিনিট পর পাবেল নারিকার গুদ থেকে মুখ তুললো। পাবেলের মুখে রক্ত লেগে আছে।

নারিকা বুঝলো হারামজাদা কামড়ে গুদ দিয়ে রক্ত বের করে ফেলেছে। এবার পাবেল নারিকাকে দাঁড় করিয়ে জড়িয়ে ধরে ঠোট চুষতে থাকলো আর গুদে হাত বুলাতে থাকলো। পাবেল নারিকার ভগাঙ্কুরে আঙ্গুল দিয়ে ঘষা দিচ্ছে। হাজার হলেও নারিকা একটা মেয়ে। ওর সবচেয়ে স্পর্শকাতর জায়গা হলো ভগাঙ্কুর ওখানে কোন পুরুষের হাত পড়লে যে কোন মেয়ের উত্তেজনা বেড়ে যায়।

নারিকারও তাই হলো, ওর মাইয়ের বোটা শক্ত হয়ে গেলো, গুদ রসে ভিজে গেলো। এক সময় নারিকাও পাবেলের ঠোট চুষতে শুরু করলো। পাবেলও জানে ভগাঙ্কুরে হাত দিলে মেয়েরা পাগল হয়ে যায়। তাই ইচ্ছে করেই জোরে জোরে ঘষা দিয়েছে। পাবেল এবার নারিকাকে কোলে তুলে নিলো। – “এই চুদমারানী নারিকা শালী, তোর পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধর আর ধোনটাকে গুদের মুখে সেট কর।” নারিকা ধোন সেট করতেই পাবেল নারিকাকে নিচে দিকে একটা ঝাকি দিলো। ফচাৎ করে বিশাল ধোন নারিকার রসে ভরা পিচ্ছিল গুদে অদৃশ্য হয়ে গেলো।

নারিকা অনেক ভঙ্গিতে স্বামীর সাথে চোদাচুদি করেছে, কিন্তু এভাবে কখনো করেনি। মনে হচ্ছে পাবেল একটু ঢিল দিলেই নারিকা পড়ে যাবে। দুই হাত দিয়ে শক্ত করে পাবেলের গলা জড়িয়ে ধরলো। পাবেল ঠাপাচ্ছে, নারিকার মাই পাবেলের বুকের সাথে ঘষা খাচ্ছে। ধোন ভগাঙ্কুরে ঘষা খাচ্ছে। নারিকা ভুলে গেলো সে কোথায় আছে।

পাগলের মতো পাবেলের ঠোট চুষতে থাকলো। ঠোট চুষতে চুষতে নারিকা গুদের রস খসিয়ে দিলো। পাবেল নারিকাকে কোলে নিয়েই সোফায় বসে পড়লো। এবার নারিকা ঠাপাতে থাকলো। পাবেল নারিকার মাই টিপছে। নারিকা দাঁত দিয়ে ঠোট কামড়ে জোরে জোরে ঠাপাচ্ছে। পাবেলের মাল বের হওয়ার সময় হয়ে এলো। পাবেল নারিকাকে জোরে নিচের দিকে চেপে ধরলো। নারিকাও বুঝতে পারলো পাবেলের মাল বের হবে।

জোরে জোরে গুদ দিয়ে ধোন কামড়াতে থাকলো। পাবেল নারিকার ঠোট কামড়ে ধরে মাল ঢেলে দিলো। জরায়ুতে চিরিক চিরিক করে মাল পড়তে নারিকাও আর থাকতে পারলোনা। আরেকবার গুদের রস খসালো। নারিকার গুদ বেয়ে মাল ও রস একসাথে বের হচ্ছে। নারিকা পাবেলের বুকে মাথা রেখে হাপাচ্ছে। পাবেল নারিকার চুলে বিলি কাটছে, পোঁদের দাবনা টিপছে। কিছুক্ষন পর পাবেলের ধোন আবার খাড়া হয়ে গেলো। গুদে ধোন ঢুকানো অবস্থায় নারিকাকে সহ বিছানায় গেলো। নারিকার পা ফাক করে চুদতে শুরু করলো। ১৫ মিনিট এক নাগাড়ে চুদে নারিকার গুদে মাল ঢেলে দিলো। নারিকা এর মধ্যে আরো দুইবার রস ছেড়েছে।

এখন ক্লান্ত শরীরে চোখ বুঝে শুয়ে আছে। পাবেল বললো, “এই বেশ্যা মাগী অনেক রেষ্ট নিয়েছিস। এখন কুকুরের মত হাতে পায়ে ভর দে। পিছন থেকে তোর পোঁদে ধোন ঢুকিয়ে তোকে কুকুরচোদা করবো।” – “প্লিজ না না, আমার পোঁদে ধোন ঢুকাবেননা।

BOOBS
আমি কখনো পোঁদে চোদন খাইনি।” – “আজকে খাবি, একবার পোঁদে চোদন খেয়ে দেখ কতো মজা লাগে।” – “আপনি আরেকবার আমার গুদ চোদেন। তবুও পোঁদে কিছু করবেননা।” – “মাগী, বকবক না করে পোঁদ ফাক করে ধর।”

নারিকা বাধ্য হয়ে পোঁদ ফাক করে রেডী হলো। নারিকার পোঁদ দেখে পাবেলের মেজাজ বিগড়ে গেলো। আচোদা টাইট একটা পোঁদ। নারিকাকে চুদমারানী খানকী মাগী বলে গালি দিলো। – “অযথা আমাকে গালি দিচ্ছেন কেন?” – “শালী এই বয়সেও কেউ তোর পোঁদ চোদেনি। মাগী, তোর লজ্জা করেনা।” নারিকা কখনো পোঁদে চোদন খায়নি। ওর স্বামীও কখনো পোঁদ মারার ব্যপারে আগ্রহ দেখায়নি, তাই পোঁদ আচোদাই থেকে গেছে। পাবেল পোঁদের খাঁজে হাত বুলাতে বুলাতে খচ্‌ করে একটা আঙুল ভিতরে ঢুকিয়ে দিলো। জীবনের প্রথম পোঁদে কিছু ঢুকতেই নারিকা শিউরে উঠলো। https://banglachotigolpo.net/category/bangla-panu-golpo/ – “ইস্‌স্‌স্‌স্‌……………… মাগো…………………” – “মাগী, চেচাবি না। প্রথমবার পোঁদে ধোন ঢুকলে অনেক ব্যথা লাগে।” পাবেল পোঁদের ফুটোয় ভেসলিন মাখিয়ে ধোন সেট করলো। পোঁদের ফুটোয় ধোন ঘষা খাওয়ায় নারিকা বুঝলো চরম মুহুর্ত উপস্থিত। এখনই পোঁদ ফালা ফালা করে ধোন ঢুকে যাবে। পাবেল এক ধাক্কায় ধোনের মুন্ডিটা ফুটো দিয়ে পোঁদের ভিতরে ঢুকিয়ে দিলো। নারিকা বুঝতে পারছেনা কতোটুকু ঢুকলো। এখনো ব্যথা লাগেনি। এবার পাবেল হেইও বলে এক ঠাপ দিলো। বিশাল ধোন নারিকার আচোদা টাইট পোঁদের ভিতরে ঢুকে গেলো। নারিকা বিকট জোরে চিৎকার দিয়ে উঠলো। – “ও………… মাগো…………… মরে গেলাম গো…………… পোঁদ ফেটে গেলো গো………………” নারিকা পিছন দিকে পোঁদ ঝাকিয়ে পাবেলকে সরিয়ে দিতে চাইলো। পাবেল নারিকার কোমর শক্ত করে ধরে আরেক ঠাপে পুরো ধোন পোঁদে ঢুকিয়ে দিলো। ব্যথায় নারিকার শরীর প্রচন্ড ভাবে মুচড়ে উঠলো। – “প্লিজ। আপনার পায়ে পড়ি। পোঁদে আর ধোন ঢুকাবেন না। আমার ভীষন কষ্ট হচ্ছে। পোঁদের ভিতরে কেমন যেন করছে। ধোন আরেকটু ভিতরে ঢুকলেই আমি পায়খানা করে ফেলবো। পোঁদ থেকে আপনার ধোন বের করেন। প্লিজ…………….. প্লিজ…………………..” নারিকা পাবেলের কাছে আকুতি মিনতী করতে লাগলো। পাবেল কোন কথা না বলে মাই খামছাতে খামছাতে ভয়ংকর ভাবে পোঁদ মারতে লাগলো। চড়চড় করে টাইট পোঁদে ধোন ঢুকছে আর বেরোচ্ছে। নারিকা ব্যথা সহ্য করতে না পেরে কাঁদছে। ওর মনে হচ্ছে পাবেল অনন্ত কাল ধরে পোঁদে ঠাপাচ্ছে। এক সময় পাবেল নারিকাকে দাঁড় করিয়ে জোরে জোরে পোঁদ মারতে থাকলো।

ব্যপারটা নারিকার জন্য আরো কষ্টকর হয়ে দাঁড়ালো। এমনিতে পোঁদে অসহ্য ব্যথা তার উপর পিছন থেকে ঠাপানোর ধাক্কা, নারিকা ঠিকমতো দাড়াতে পাছেনা। পাবেল নারিকাকে পোঁদ দিয়ে ধোন কামড়াতে বলে নারিকার ঠোট চুষতে লাগলো আর অসুরের শক্তিতে রাক্ষুসে ঠাপে নারিকার পোঁদ মারতে থাকলো। নারিকা অনেক কষ্টে পোঁদ দিয়ে ধোন কামড়ে কামড়ে ধরছে।

১৫ মিনিট এক নাগাড়ে চোদার পর পাবেল নারিকার পোঁদে গলগল করে মাল ঢেলে দিলো। পাবেল পোঁদ থেকে ধোন বের করে নারিকাকে শাড়ি পরতে বললো। নারিকা পোঁদের ব্যথায় হাটতে পারছে না, খোঁড়াতে খোঁড়াতে বাথরুমে ঢুকে গুদ পোঁদ ধুয়ে শাড়ি ব্লাউজ পরলো। পাবেল নারিকাকে একটা ট্যাবলেট দিলো। – “চুদমারানী মাগী, এটা খেয়ে নে। তোর পোঁদের ব্যথা কমে যাবে।” ট্যাবলেট খাওয়ার কিছুক্ষন পর নারিকার ব্যথা কমলে পাবেলের লোক নারিকাকে স্কুলের সামনে নামিয়ে দিলো।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading