বাংলাদেশী সেক্স গল্প

বাংলাদেশী সেক্স গল্প Bangladeshi Sex Choti Golpo

এই স্বপ্না চলনা এক সাথে কোথাও থেকে দুই দিন বেরিয়ে আসি।পুতুল তোর যা কথা, বাংলাদেশী সেক্স গল্প যাবার কি জায়গা আছে না কোথাও যেয়ে শান্তি আছে, তোর জামাই কি যাবে? সুমন ভাই যাবে নাকি বেড়াতে?

এই জনি তোর বউ কি বলে শুনেছিস ? খারাপ হইনা এক সাথে কোথাও গেলে , তা খারাপ হয় না , আচ্ছা ওরা আসল বাসায় আগে ওদের চা নাস্তা কিছু দাও আগে।

এই স্বপ্না তোরা গল্প কর আমি তোদের চা দেই , সুমন ভাই তোমরা গল্প কর আমরা দুই সখী তোমাদের জন্য কিছু নাস্তা করে অনি , জনি তোর বউ টা কি দেখ, বেড়াতে এসে আবার রান্না ঘরে যাচ্ছে , আরে শোন ওরা যত না রান্না করতে গেছে তার চেয়ে বেশি গল্প করবে।

ওদের গল্প তো কি বিষয়ে বুঝিস ই, আমাদের বউ দুইটা হয়েছেও যৌন রসের ভান্ডার, আচ্ছা বল কোথায় বেড়াতে যাওয়া যাই ? চল কক্স বাজার যাই , ভালই তো চল ওখানে দুই দিন জল কেলি করে আসি , যা বলেছিস, আমাদের তো অনেক দিনের প্লান অন্য রকম একটা টুর দেয়ার।

শোন ওদের এখন কিছু বলার দরকার নেই, শুধু বলি যে কক্স বাজার যাব, ঠিক আছে ? এই কি হলো, তোমরা কোথায় যাবে ঠিক করতে পারলে?

নাকি দুই জন শুধু একজন আরেক জনের বউ এর গল্পই করলে , পুতুল শোন জনি তো সারাক্ষণ চোখ দিয়ে তোমাকে গিলে, ওর যা চোখের নজ। বাংলাদেশী সেক্স গল্প

তোর বউ যা ড্রেস পরে তাতে যে কোনো পুরুষের মাথা খারাপ করার জন্য যথেষ্ট।যে ব্লাউস পরেছে তাতে দুধ তো অর্ধেক ই দেখা যায়।জনি ভাই তোমার মুখে কোনো কথা আটকায় না কোনো কিছু চোখ ও এড়ায় না।

ব্লাউস তোমার দুধ আটকাতে পারে না আর আমার মুখে কথা আটকায় কিভাবে? তুমি এমন ভাবে বলছ যেন তোমার বউ টা যেন কিছুই না, আমার জামাই দেখো কিভাবে স্বপ্না কে গিলছে।

এই আমার কথা আবার কি বল, শোন তোমরা যত যাই বল, নিজের বউ যত সুন্দর ই হোক পরের বউ এর শরীর দেখার মজাই আলাদা।

এই পুতুল শোন তোর জামাইর কথা, তোমরা দুই জন যে জানের বন্ধু তাতে তো কে যে কার বউ তাই তো ভুলে যাও।হয়েছে র কারো দোষ ধরতে হবে না, আগামী শুক্র বার কক্স বাজার যাব আমরা বেড়াতে।

ওখানে গিয়ে দেখা যাবে কে কার বউ আর জামাই।ঠিক আছে তাহলে আজ এই কথায় হলো, তোমরা রেডি থেকো।

এই জনি কক্সবাজারে আমি হোটেল ঠিক করে রাখব, তুই গ্রীন লাইন এর টিকেট কেটে রাখিস।ওকে দোস্ত হয়ে যাবে, শুক্র বারে বাস কাউন্টারে দেখা হবে। বাংলাদেশী সেক্স গল্প

ঠিক আছে স্বপ্না আস যাবার আগে তোমাকে একটা চুমু না দিলে তো আর মন ভরে না, আমার জামাই দেখো এর মাঝে তোমার বউ কে কয়টা চুমু দিয়েছে

সুমন কানেকটিং রুম নিয়ে ভালো করেছিস, রাতে আড্ডা দেয়া যাবে।জনি ভাই শুধু আড্ডাই দিবেন নাকি, তোমাদের আড্ডা তো আর আড্ড থাকে না।

এটা রাতের টা রাতে দেখা যাবে এখন চল আগে বিচ থেকে ঘুরে আসি, স্বপ্না আর জনি কে ডাকলাম, ওরা রাজি হলোl

সুমন দেখ তোর আর আমার বউ এর কান্ড, তোর বউ সাদা পাতলা জর্জেট শাড়ী আর লো ভি কাট ব্লাউস আর আমার বউ কালো জর্জেট আর লো রাউন্ড কাট ব্লাউস পরেছে।

ব্রা ও তো পরে নাই রে!নিখুত ফিটিংস এর ব্লাউস, দুধের অর্ধেক খাজ এ দেখা দৃশ্যমান শাড়ী এমন ভাবে পরেছে যে শরীরের প্রতি টা বাঁক এ অনুভব করা যায়। বাংলাদেশী সেক্স গল্প

ওরা যে শাড়ি পরেছে তাতে আমাদের তো মাথা খারাপ হবেই বিচ এর আশা পাশের মানুষ গুলার ও করবে

কেন আমার তো ভালই লাগে যে আমার বউ এর শরীর দেখে অন্য পুরুষেরা চোখ বড় বড় করে দেখে আর ফিস ফিস করে।

কেন তুই ও তো দেখি মজা পাশ আমি যখন তোর বউ এর শরীর নিয়ে কথা বলি।হয়েছে চল বিচ ই চল, জনি আর আমি পাতলা গেঞ্জির কাপড়ের হাফ পান্ট আর গেঞ্জি পরেছি, স্বপ্না আর পুতুল পানিতে নেমে পরেছে।

আশ পশের মানুষ গো গ্রাসে ওদের গিলছে, জনি পুতুলের ভেজা শরীর দেখছে আর পান্ট এর উপর দিয়ে বাড়া হাতাচ্ছে, শালার বাড়া এর ই মধ্যে খাড়া হয়ে গেছে।

আমিও দেখলাম জনির বউ পানিতে ভিজে কালো শাড়ী গায়ে লেগে গেছে, বড় গলার কারণে দুধ অর্ধেক ই দেখা যাচ্ছে, আমিও ওর বউ কে দেখে গরম হয়ে গেলাম।

তোর বউ ক সুন্দর লাগছে রে, হে রে তোর বউ তো পানিতে ভিজে কি রকম সেক্সি দেখাচ্ছে, দুধ গুলো কি রকম ফুলে উঠেছে

তোর বউযের দুধ ও কম যাই নারে দোস্ত এই সুমন আজ এক কাজ করি রাতে এক রুম এই চোদা চুদি করি তোর বউযের দুধ দেখে তো আমার এখন চুদতে ইচ্ছা করছে রে। বাংলাদেশী সেক্স গল্প

আমি তোর বউ কে দেখে বাড়া খেচা শুরু করে দিয়েছি।চল পানিতে নামী।পনিতে নেমে আমি পুতুল কে জড়ায়ে ধরে ওদের দেখিয়ে ওর দুধ টিপতে লাগলাম এই কি করছ , ওরা দেখবে না?

জনি কে দেখানোর জন্যই তো টিপলাম, ও তো তোমাকে দেখেই পান্ট এর উপর দিয়ে বাড়া খেচা শুরু করেছে।

তোমরা পার ও , নিজের বউ রেখে পরের বউ ক দেখে বাড়া খেচ।আমি জনি কে দেখিয়ে শাড়ীর অচল ফেলে পিছন থেকে জড়ায়ে ধরে দুই হাতে আমার বউ এর দুধ টিপতে লাগলাম।

দেখলাম জনি ও স্বপ্নার দুধ চাপা শুরু করেছে, আস্তে আস্তে আমাদের কাছে চলে আসল।আমি অস্তে করে জনির চোখে চোখ টিপ দিলাম।

এই ফাকে বউ এর ব্লাউস এর বোতাম খুলতে লাগলাম, ও চোখ বন্ধ করে বলল এই কি করছ!তোমার ফেটে পরা যৌবন দেখাচ্ছি, বোতাম টা খুলতেই দুধ গুলি যেন পানিতে লাফিয়ে পড়ল।

দেখো জনি যে ভাবে দেখছে মনে হচ্ছে আমার দুধ গুলো খেয়ে ফেলবে।অসুবিধা কি ও তোমার টা খেলে আমি ওর বউ এর টা খাব বাংলাদেশী সেক্স গল্প

জনি হা করে তাকিয়ে আছে আর যেন দুধ গুলো গিলে খাবে।জনি ওর বো এর ব্লাউস খুলে দিল, আহ ৩৬ সাইজ এর দুধ গুলা যেন বাধন ছাড়া পেয়ে আনন্দে লাফিয়ে উঠলো।

ওরা অস্তে অস্তে আমাদের আরো কাছে চলে আসল, আমি আমার বৌএর খোলা দুধ গুলো টিপতে লাগলাম, জনি এক ফাকে ওর বৌএর দুধ থেকে হাত সরায়ে আমার বৌএর দুধের দিকে হাত বাড়ালো।

আমিও টের পেয়ে আমার বা হাত টা ওর দুধ থেকে সরিয়ে নিলাম, জনি এই সুযোগে পুতুলের দুধে হাত দিয়ে অস্তে অস্তে টিপতে শুরু করলো।

স্বপ্নার হাসিতে চোখ খুলে দেখে জনি ওর দুধ টিপছে, ও একটু লজ্জা পেয়ে গেল, জনি ভাই এইসব কি হচ্ছে , নিজের বউ রেখে পরের বৌএর দুধে হাত?আর আমার জামাই ও দেখো না নিজের বউ এর দুধে আরেক জনে হাত দিচ্ছে তাই দেখে হাসছে।

জনি হাসতে হাসতে বলল তুমি যেই টস টসে দুধ বের করে রেখেছ না হাত দিয়ে আর পারলাম না।তাছাড়া তোমার দুধ তো স্বপ্না চেয়ে বড় তাই না? সাইজ কত? এই জনি মাত্র ৩৮ সাইজ। বাংলাদেশী সেক্স গল্প

আমি স্বপ্নার একটা হাত ধরে আমার দিকে টেনে আনলাম আর পুতুল কে জনির দিকে ঠেলে দিলাম।স্বপ্নার টাইট দুধ গুলু তে হাত বুলাতে লাগলাম

আর ওকে বললাম দেখো তোমার জামাই এর কান্ড ও পানির নিচে পুতুলের পাচায় মনে হই বাড়া ঘষছে, তাতো ঘশবেই, ও সব সময় ই পুতুলের পাছার কথা বলত।

একদিন তোমাদের বাসায় ওকে একটা টাইট ফিটিংস পেন্ট পরা দেখেছিল, ওই পেন্ট এ ওর পাছার পুরাই বুঝা যাচ্ছিল, ওর পর থেকে ও পুতুলের পাছার কথা প্রায় ই বলত। নানী, মা আর দুই মেয়েকে চুদলাম

এক ফাকে আমি স্বপ্নার ডান দুধের বোটা চুষে দিলাম ও আবেশে চোখ বন্ধ করে ফেলল এক এর পর ও পানির নিচে আমার বাড়ায় হাত দিয়ে দেখে ওটা খাড়া হয়ে আছে তাই দেখে বলে কি বেপার বন্ধুর বৌএর দুধে হাত দিয়েই বাড়া খাড়া করে ফেলসেন?তোমার মত মাল হাতের কাছে পেলে যে কোনো পুরুষের ই এই অবস্থা হবে

জনি কে বললাম চল রুম এ যাই, পানি থেকে উঠতে গিয়ে দেখি পেন্ট এর উপর দিয়ে বাড়া দেখা যাচ্ছে, জনির ও একই অবস্থা, বললাম একটু পরে উঠি পানি থেকে। বাংলাদেশী সেক্স গল্প

জনি দেখি পুতুলের ব্লাউস এর বোতাম লাগাতে সাহায্য করছে, ব্লাউস পানিতে ভিজে যাওয়াই দুধ গুলু টাইট ব্লাউস এ ঢুকছে না, ও হাত দিয়ে ঠেলে দুখাচ্ছে।

ওদিকে স্বপ্না আর পুতুল পানি থেকে উঠার পর একটা দেখার মত দৃশ্য হলো, দুই জনের শাড়ী গায়ে লেপ্টে আছে এমন ভাবে যে শরীরের সব ভাজ দেখা যাচ্ছে।

পতুলের তো সাদা শাড়ী ব্লাউস এ দুধের পুরা বোটা দেখা যাচ্ছে, আশ পাশের লোক জন দুই চোখে গিলছে।

স্বপ্নার শাড়ী তো নাভির চার আঙ্গুল নিচে নেমে আছে, ওর হালকা চর্বি যুক্ত পেটে নাভিটা দেখার মত।আমরা বাড়া একটু ঠান্ডা হবার পর পানি থেকে উঠলাম।

জনি পুতুলের পাশে আর আমি স্বপ্নার পিছনে হাটতে লাগলাম।পাশ থেকে কে যেন বলল, শালা মাল দেখছিস? আরেক জন ওদের দিকে দেখে যেন নিজের বাড়াই পেন্ট এর উপর দিয়ে হাত বুলালো।জনি পুতুল কে নিয়ে রিকশায় উঠলো। বাংলাদেশী সেক্স গল্প

ও একহাত পুতুলের কোমর পেচিয়ে ধরে বসলো আর আড় চোখে দুধের দিকে তাকাচ্ছে, পুতুল খেয়াল করলো জনির ভেজা পেন্ট এর ভিতরে ওর বাড়া নরা চড়া করছে।

তাই দেখে জনি লজ্জা পেয়ে এক হাতে নিজের বাড়া ঢেকে রাখল , পুতুল হাসতে হাসতে বলল দাও আমি ঢেকে রাখি , তাহলে আর ঠান্ডা হতে হবে না, পেন্ট তাবুর মত উচু হয়ে থাকবে।

যাক কিচ্ছুক্ষন পর আমরা রুমে আসলাম।রুমে এসে আমরা বাথরুম থেকে পরিষ্কার হয়ে নিলাম, বাথরুম থেকে সবাই এক রুম এ আসলাম।

স্বপ্না আর পুতুলের গায়ে শুধু তওয়ালে আর পেন্টি, ওরা চুল শুকাচ্ছে আর পায়চারী করছে, জনি পুতুলের দিকে দেখছে আর পেন্ট এর উপর দিয়ে বাড়া হাতাচ্ছে। বাংলাদেশী সেক্স গল্প

কিছুক্ষণ পর জনি লাফ দিয়ে উঠে পুতুল কে জড়ায়ে ধরে তওয়ালে খুলে ফেলল, আমরা সবাই হেসে উঠালাম, আমার বউ ঢং করে করে না না করে নিজেকে ছাড়াতে চাইল, জোরা জুরিতে ওর ভারী দুধ গুলু বেশ দুলে উঠলো।

আমি পুতুল কে বললাম যে যতই না না কর না কেন ও তোমাকে ছাড়বে না আজ, আমি বিচ এ দেখেছি তোমার ভেজা শাড়ী তে তোমার দুধ আর পাছা দেখে বাড়া খেচতেছিল।

দেখো ও আজ না তোমাকে চুদেই ছাড়ে।স্বপ্না আর আমি ওদের দুই জনের কান্ড দেখে হাসছিলাম।পুতুলের পেন্টি ওর পাছায় আর গুদে একেবারে লেপ্টে আছে, জনি পেন্টির উপর দিয়ে ওর পাছা টিপতে লাগলো।

কিছুক্ষণ পর পেন্টি টা খুলে ফেলল, পেন্টি খুলতেই ওর ফুলকো গুদের ঠোট গুলু দেখে জনি হাত বুলাতে লাগলো,

পুতুলের গুদের বাল রাখার অব্বাস আছে, ওর বগল এ ও বাল আছে বেশ বড় বড় আর সিল্কি, পুতুল ও খাসা মাগির মত আবেশে গোঙাতে লাগলো, জনি জিভ দিয়ে চুষতে লাগলো গুদে। বাংলাদেশী সেক্স গল্প

কিছুক্ষণ পর ও আমার বউ এর দুধের দিকে নজর দিল দুধ গুলুর একটা টিপছে আরেকটা সজোরে চুষতে লাগলো।

এই সব দেখে আমি আর স্বপ্না গরম হয়ে গেছি, স্বপ্না আমার ঠাটানো বাড়া পেন্ট এর উপর দিয়ে হাত বুলাতে লাগলো।

আমি ওর তওয়ালে খুলে দুধে হাত ঘসতে লাগলাম, ও আমার পেন্ট নামিয়ে ফেলল, আমি আমার বাড়া টা ওর মুখে ঢুকিয়ে দিলাম।

ওহ সেকি বাড়া চোষা পাকা খানকির মত আর মুখে শব্দ করছে অমমমম ওমমম করে এক হাতে আমার দুলতে থকা বিচি কচলাতে লাগলো আরেক হাতে আমার কালো কালো বালে হাত বুলাতে লাগলো।

আমি পেন্টির উপর দিয়ে ওর গুদে হাত চালালাম, দেখি মাগির গুদ ভিজে আছে অল্প অল্প, আমি ওর মুখ থেকে বাড়া বের করে সোফায় ফেলে ওর গুদে মুখ দিলাম।

আহ্হঃ কি গরম গুদ, কমানো গুদ, গুদ চুষতে কেমন মোচড় দিয়ে উঠলো, গুদ চুষে আমি ওর পাছার দিকে নজর দিলাম, অহ্হঃ পাছা এক খানা, মাংসল পাছা, টিপেই শান্তি। বাংলাদেশী সেক্স গল্প

আমার অনেক দিনের নজর ছিল ওর পাছার প্রতি, পাছা টিপতে টিপতে দেখলাম মাগির গুদ জলে জব জব করছে, ওদিকে জনি ওর ৬ ইঞ্চি লম্বা। মাকে জোর করে চুদে লাল করলো ছেলে

কিন্তু মোটা বাড়া টা আমার বউ এর মুখে ভরে দিয়ে আঙ্গুল দিয়ে গুদে আঙ্গুল চালাচ্ছে, আমার বউ পাকা মাগির মত মুখে আর গুদে সমানে জানান দিচ্ছে।

এদিকে আমি আমার ৮ ইঞ্চি লম্বা বাড়া স্বপ্নার মুখ্থেকে বের করে ওকে খাটে নিয়ে আসলাম, ডগি স্টাইলে নিয়ে ওর জব জব গুদে পিছন থেকে বাড়া সেট করে দিলাম একটা রাম ঠাপ। বাংলাদেশী সেক্স গল্প

ঠাপের চটে মাগী অক করে উঠলো, আমি ঠাপানো শুরু করলাম আর ওর দুধ টিপতে লাগলাম।

Author:

1 thought on “বাংলাদেশী সেক্স গল্প Bangladeshi Sex Choti Golpo

Leave a Reply

Your email address will not be published.