বাবার মতই চোদনবাজ – bangla choti golpo babar motoi chodonbaj Bhai boner chodachudir Ba

বাংলা চটি / বাবার মতই চোদনবাজ – bangla choti golpo babar motoi chodonbaj Bhai boner chodachudir Ba
বাবার মতই চোদনবাজ – bangla choti golpo babar motoi chodonbaj Bhai boner chodachudir Ba
Bhai boner chodachudir Bangla choti golpo 1st part
শ্যামলী একটা আম হাতে নিয়ে দাদা শ্যামলের কাছে গিয়ে জিজ্ঞেস করল ‘এই দাদা, আম খাবি?’ শ্যামল মাথা নিচু করে কি লিখছিল। তেমনি মাথা নিচু করেই জবাব দিল, না।’
শ্যামলী বলল – দেখ না, বেশ বড় টুসটুসে আম শ্যামল এবার মুখ তুলে বোনের দিকে তাকিয়ে বলল, দেখেছি তবে একটা খাব না। যদি তিনটেই খেতে দিস, খেতে পারি।’
শ্যামলী বলল, ‘বারে, আমি তো এই একটা আম নিয়ে এলাম। তোকে তিনটে দেব কী করে?’
শ্যামল বোনের বুকের দিকে তাকিয়ে ইঙ্গিত করে বলল, ‘আমি জানি তোর কাছে আরো দুটো আম আছে এখন তুই যদি দিতে না চাস তো দিবি না।’
দাদার ইঙ্গিত বুঝতে পেরে শ্যামলী লজ্জা মাখা মুখে বলল, ‘দাদা, তুই কিন্তু দিন দিন ভারি শয়তান হচ্ছিস।’
শ্যামল বলল ‘বারে, আমি আবার কী শয়তানি করলাম? আমি তো তোর কাছ থেকে জোর করে কেড়ে নিচ্ছি, তা তো নয়। তুই নিজেই আমাকে একটা আম খেতে বললি, আর আমি বললাম, যদি তিনটে দিস তো খাব।’
শ্যামলী বলে, ‘কিন্তু দাদা, তুই যে দুটো আমের কথা বলছিস, ও দুটোতো কামড়ে খাওয়া যাবে না, চুষে চুষে খেতে হবে। আর তাছাড়া ও দুটো তোকে খেতে দিতে হলে তো আমাকে আবার জামা খুলতে হবে।’ শ্যামল বলে, আমি কামড়ে খাব না চুষে খাব সেটা আমার ব্যপার, আর তুই জামা খুলে দেনা কিভাবে দিবি সেটা তুই বুঝবি।

হেডমাস্টার মনে হয় নিয়মিত ম্যামের পোঁদ মারে – bangla story – ma chale bangla choti
শ্যামলী বলে, ‘জামা না খুললে তুই খাবি কী করে? কিন্তু জামা খুলতে লজ্জ্বা করছে, যদি কেউ এসে পড়ে?’
সদর দরজা তো বন্ধ, কে আসবে? তাছাড়া বাড়িতে মাও নাই, জেঠুর বাড়ি গেছে, এক সপ্তাহ পরে আসবে। বাড়িতে তো আমি আর তুই ছাড়া আর কেউ নেই। তবে তুই যদি তোর কোন লাভারকে আসতে বলিস তো সে কথা আলাদা।
শ্যামলী বলে, বাজে বকিস না দাদা। তুই ভাল করেই জানিস যে আমার কোন লাভার নেই।
পাড়ার কিছু ছেলে যে আমার পেছনে ঘোরে না তা তো নয়। আমি তাদের পরিষ্কার বলে দিয়েছি আমি এনগেজ্ড্। না হলে ওরা কবেই আমাকে পোয়াতি করে দিত। যাক ওসব কথা, তুই ঘরের দড়জাটা বন্ধ কর, আমি ততক্ষণে জামা খুলছি।’ এই বলে শ্যামলী জামা খুললে ওর ধবধবে সাদা খাড়া খাড়া মাই দুটো লাফিয়ে বেড়িয়ে পড়ল।
শ্যামল তার অষ্টাদশী যুবতী বোনের নিটোল মাই দুটো দ’হাতে ধরে টিপে বলল, মিথ্যুক। এত সুন্দর টুসটুসে আম দুটো লুকিয়ে রেখে কিনা বলছিস নেই’।

শ্যামলী বলে, আমি এসব তো তোর জন্যই যত্ন করে রেখেছি। আমি অনেকদিন থেকেই মনে মনে তোকে আমার স্বামী বলে মেনে নিয়েছি। ঠিক করেছি বিয়ে যদি করতেই হয় তো তোকেই করবো। আমার রুপ যৌবন সব তোর হাতে সপেঁ দেব।কিন্তু লজ্জ্বায় তোকে বলতে পারিনি। আমি তো মেয়ে, কাজেই এইটুকু তো ভাবতে দিবি যে, আমি নিজে থেকে সবকিছু তোকে খুলে
দেয়নি। তুই চেয়েছিস, তাই দিয়েছি। আজ তুই আমাকে নিয়ে যা খুশি তা-ই করতে পারিস,মানা করব না। আজ আমার জীবনের সব থেকে খুশির দিন।’
শ্যামল বোনের টুসটুসে আমর মত দুধ দুটো টিপতে টিপতে বলল, ‘শ্যামলী, তোর মাই দুটো কিন্তু দারুণ হয়েছে বেশ টাইট মাই টেপাতে তোর ভালো লাগছে তো?
শ্যামলী বলল, মাই টেপাতে কোন মেয়ের ভাল লাগে না বল? তাই আরো জোরে জোরে টেপ, তাহলে আরো ভাল লাগবে’।
শ্যামল বোনের মাইদুটো টিপতে টিপতে বোনে মুখে, ঘাড়ে, গালায় মুখ ঘষে আদরে আদরে ভরিয়ে দেয়। শ্যামল যুবতী বোনের বগলের চুলে মুখ ঘষে বলে, তোর বগলে তো বেশ চুল হয়েছে। তোর ওখানেও মানে গুদেও এরকম চুল পাব তো? শ্যামলী হেসে বলে, ‘দাদা, আমি কিন্তু আর সেই ছোট্ট শ্যামলী নেই। আমি এখন যবতী, কাজেই আমার বগলে যেমন চুল দেখছিস, আমার ওখানেও এমনই ঘন কালো কুচকুচে বাল পাবি। বিশ্বাস না হয় খুলেই দেখ না’। এই বলে শ্যামলী দাদার জন্য অপেক্ষা না করেই নিজেই প্যান্টি খুলে যুবক দাদার সামনে উলঙ্গ হয়ে গেল।
bengali sex story – কিরে তুই ঘুমোস নি..?? – মামিকে চুদার গল্প

শ্যামল কিছুক্ষণ বোনের গুদের দিতে তাকিয়ে অবাক হয়ে দেখে। শ্যামলী মিথ্যা বলেনি। গুদে এত ঘন বাল যে গুদ দেখাই যায় না। আর গুদের কামরসে মেখে গিয়ে চিকচিক করছে।
শ্যামল একটা দুধ মুখে নিয়ে চুষতে চুষতে অন্য মাইটা এক হাতে টিপতে লাগলে আর এক হাত নিয়ে গুদের বালে আঙ্গুল বোলাতে শ্যামলী কামে অস্থির হয়ে বলে, ‘আঃ দাদারে, আর থাকতে পারছি না। এবার তোর ওটা আমার ওখানে ঢোকা।’ বোনের মুখ থেকে শ্যামল গুদ, বাড়া শব্গুলো শোনার জন্য বলে, ‘আমার কোন জিনিসটা তোর কোন জায়গায় ঢোকাবো একটু খুলে বল। কি যে বলছিস তুই আমি বুঝতে ঠিক পারছি না’।

শ্যামলী দাদার বাড়া গুদে নিয়ে চোদন খাওয়ার জন্য ছটপট করতে করতে সব লজ্জ্জা ভুলে বলে ‘আহা ন্যাকা, কিছুই জানে না যেন। আর সহ্য করতে পারছি নারে। তোর বাড়াটা আমার গুদে ঢুকিয়ে দে’। শ্যমল বলে, কেন, আবার বাঁড়া গুদে ঢুকিয়ে দেব কেন, বলবি তো?’ শ্যামলী বলে, ‘কি আবার করবি, আমাকে চুদবি। নে, তাড়াতাড়ি ঢোকা’। এই বলে শ্যামলী নিজেই বিছানায় ঠ্যাং দুটো ফাঁক করে চিৎ করে হয়ে শুয়ে পড়ল। শ্যামলও উলঙ্গ হয়ে শ্যামলীর ঠ্যাং দুটোর মাঝে হাঁটু গেড়ে বসে যুবতী বোনের রসাল গুদের মুখে বাঁড়াটা চেপে ধরল এক অজানা সুখে শ্যামলীর শরীর কেঁপে উঠল। শ্যামলী তার বহু আকাঙ্খিত দাদার বাঁড়া গুদে নেওয়ার জন্য চোখ বুজে দাতেঁ ঠোঁট কামড়ে চরম মুহূর্তের জন্য অপেক্ষা করতে লাগল এবং অল্প সময়েই বুঝতে পারল, একটা গরম ও শক্ত ডান্ডা তার গুদটাকে ফালা ফালা করে ফেঁড়ে ভেতরে ঢুকছে।
শ্যামল বোন যাতে ব্যাথা না পায়, সেভাবে আস্তে আস্তে চাপ দিয়ে পুরো বাঁড়াটা গুদে ঢুকিয়ে দিলে শ্যামলী দু-হাতে দাদাকে জাড়িয়ে ধরে বলল, ‘বাবঃ কী মোটা আর বড়! গুদ আমার ভরে গেছে। হ্যারেঁ দাদা, সবটাই ঢুকেছে নাকি আরো বাকি আছে? যুবতী বোনের গুদে বাঁড়া গেঁথে দু’হাতে দুধ দুটো টিপতে টিপতে শ্যামল বলে, ‘নারে , তোর গুদ আমার সম্পূর্ণ বাঁড়াটাকে গিলে ফেলেছে। এবার তোকে চুদি কি বলিস?’শ্যামলী বরে, আজ তুই আমার গুদের ফিতে কাটলি। মনে হচ্ছে তোর বাঁড়াটা আমার গুদের মাপেই ভগবান তৈরি করেছেন।
একেবারে গুদের খাপে খাপে বাঁড়াটা এঁটে আছে। এবার শুরু কর। আজ থেকে তুই আমার ভাতার, আমি তোর মাগ। তুই এবার চুদে চুদে তোর মাগের গুদ ফটিয়ে দে’শ্যামল তার যুবতী বোনকে চুদতে চুদতে বলল, যা একটা গুদ বানিয়েছিস, ফাটাতে না পারলেও এটুকু বলতে পারি যে তোকে পোয়াতি অবশ্যই করতে পারবো’।
শ্যামল বোন শ্যামলীর দুধদুটো টিপছে আর সমান তালে চুদছে। যুবতী শ্যামলীর উত্তাল আচোদা টাইট গুদে শ্যামলের বাঁড়া পচাৎ পচাৎ পচ শব্দ করে সমানে ঢুকছে, বেরুচ্ছে, আবার ঢুকছে। ঠাপের তালে তালে শ্যামলীর শরীর কেঁপে কেঁপে উঠতে থাকে। শ্যামলী চিৎকার দিয়ে বলে, আঃ আঃ আঃ দাদারে, তাই তা-ই কর। চুদে আমাকে পোয়াতি করে তোর বাচ্চার মা কর। উঃ উঃ মাগো, দাদা, কী সুখ দিচ্ছিস রে! চোদাতে এত সুখ আগে জানলে আমি আরো আগে তোর সামনে সব খুলে আমার গুদ মেলে ধরতাম। এখন থেকে তুই যখনই বলবি আমার প্যান্টি খুলে দেব’। শ্যামলী চোদন সুখে দাদার গলা জাড়িয়ে ধরে চিৎকার দিতে দিতে গুদের কামরস খসিয়ে নিস্তেজ হয়ে পড়ে। শ্যামলও বোনকে জড়িয়ে ধরে বাড়াটা গুদে ঠেসে ধরে এতদিনের সঞ্চিত বীর্য গুদে ঢেলে দিল। গরম বীর্য গুতে পড়তে শ্যামলী চরম সুখে চার হাত পা দিয়ে দাদাকে জড়িয়ে ধরে।
বাংলা মা চটি – মায়ের সাথে বিবাহ বার্ষিকী – 1 | Bangla choti kahini
কিছুক্ষণ জড়াজড়ি করে থাকার শ্যামলী বলে, উফ, কী সুখ দিলিরে।শ্যামল বলে, ‘তোকে চুদে আমিও আরাম পেয়েছি। ইচ্ছে করছে সারা রাত তোর এই টাইট গুদে বাড়াটা ভারে রাখি’। শ্যামলী বলে, ‘আমারও তা-ই ইচ্ছে করছে। এই দাদা, আবার কর, ভীষণ ইচ্ছে করছে’। শ্যামল বলে ঠিক আছে, এবার তাহলে অন্য আসনে তোকে চুদবো।
কুকুরচোদা চুদবো এবার তোকে। তুই চার হাত পায়ে ভর দিয়ে উপর হয়ে থাক, আমি পেছন থেকে তোকে চুদবো’। দাদার কথা মত পায়ে ভর দিয়ে উপুড় হয়ে পাছাটা উচু করে তুলে বলল, ‘নে ঢোকা’।
শ্যামল পাছার কাছে দাড়িয়েঁ বাড়াটা গুদের মুখে সেট করে ঠেলা দিলে পুরো বাড়াটা পক পক করে গুদে ঢুকে গেল। তারপর দু বগলে নীচ দিয়ে দু’হাত দিয়ে দুধ দুটো ধরে শুরু করল ঠাপের পর ঠাপ।শ্যালের প্রতিটা ঠাপে শ্যামলীর শরীর কেঁপে কেঁপে উঠতে থাকে।
‘আঃ আঃ দাদা, দে দে, পুরো বাড়াটা ঠেলে দিয়ে দিয়ে চোদ। উঃ আঃ আঃ কী সুখ দিচ্ছিস রে। মার, আরো জোরে জোরে মার’বরে শ্যামলী চিৎকার করতে থাকে। যুবতী বোনকে চুদতে চুদতে শ্যামল বোনের জাং দুটো দু’হাতে ধরে বাড়া গুদে ঠেসে ধরে গরম বীর্য ঢেলে দেয়।
বৌদির টাইট গুদে জোর করে ঢুকাতে হচ্ছে – বৌদিকে চুদার গল্প

তারপর দু’জনে একসাথে উলঙ্গ হয়েই বাথরুমে ঢোকে। এক অপরের গুদ বাড়া ধুইয়ে গায়ে সাবান ঘষে স্নান করায়।
শ্যামলী দাদার দিকে তাকিয়ে বলে, এই দাদা, তোর বউ একন কোন পোশাকটা পরবে বল?
শ্যামল এক হাতে বোনের কোমর জড়িয়ে দুধের উপর হাত রেখে বলল, ‘বাড়িতে তুই আর আমি ছাড়া যখন কেউ নেই, তখন পোশাক পরে আর কী করবি? আবার তো খুলতেই হবে।’বলে বোনের দুধ টিপতে টিপতে ঘরে গেল। শ্যামলী দাদাকে খেতে দিয়ে নিজেও খেল। খাবার পর শ্যামল আবার এক হাতে বোনের কোমর জড়িয়ে ধরে দুধ টিপতে টিপতে ঘরে নিয়ে যেতে বলে, ‘শ্যামলী, তোর দুধ দুটো এত সুন্দর যে টিপেও মন ভরছে না’। শ্যামলী দাদার হাত দুধের উপর চেপে ধরে বলে, বেশ তো যত খুশি টেপ না, আমি তো দিয়েই রেখেছি। এই দাদা, আমার কি কেবল মাই দুটোই সুন্দর, আর গুদটা?’শ্যামল বলে, ‘তোর গুদের তুলনা নেই। এমন উত্তাল টাইট গুদ যে সারাক্ষন বাড়া ঢুকিয়ে রাখতে মন চায়’। শ্যামলী গাল ফুলিয়ে কপট রাগতস্বরে বলল,‘মিথ্যা বলিস না দাদা। তা-ই যদি হবে, তবে এতক্ষণ আমার গুদ খালি থাকত না। আমাকে তোর বাড়ায় গেঁথেই ঘরে নিয়ে যেতিস।’শ্যামল হেসে বলে ওঠে, ‘ও এই কথা, ঠিক আছে তবে,’এই বলে শ্যামল একটা চেয়ারে বসে বোনকে কাছে টেনে বাড়াটা গুদের মুখে সেট করে কোলে বসিয়ে নিতে বাড়াটা চড়চড় করে গুদে ঢুকে গেল। তারপর দুধদুটো টিপতে টিপতে এক এক করে চুষতে লাগলে।
বাবা মেয়ে চটি – মায়ের স্বপ্ন পূরণ – baba meye choti mayer swopno puron

অকেনক্ষণ ধরে দুধদুটো টিপে লাল করে দেয় শ্যামল। গুদ ভর্তি বাড়া নিয়ে মাই টেপা ও চোষাতে শ্যামলী চোদন খাওয়ার জন্য ছটপট করতে থাকে। গুদ থেকে কামরস বেরিয়ে শ্যমলের বিচি, বাল সব মেখে যেথে থাকে।
এক সপ্তাহ পর ওদের মা ফিরে এল। এই ক’দিন শ্যামল বোন শ্যামলীর সাথে দিন-রাত মনের আনন্দে চুদাচুদি করে কাটাল। তারপরেও প্রতিরাতে শ্যামল শ্যামলীর ঘরে গিয়ে যুবতী বোনকে উলঙ্গ করে মাই, গুদ টিপে ও চুষে বোন কে চুদতে থাকে।
এই ভাবে কয়েক মাস কেটে যাওয়ার পর একদিন মেয়েকে বমি করতে দেখে মা বলেন,‘চিন্তার কোন কারণ নেই, এই সময়ে ওরকম হবেই।’ মা মেয়ের মাথায় হাত বুলিয়ে ওকে আশ্বস্ত করে বলেন, ‘শ্যমল যে রোজ রাতে তোর গুদ মারে তা আমি জানিরে। শ্যামল তোকে চুদে পোয়াতি করেছে,তু্ই মা হবি এতে লজ্জার কি আছে? আমি আজই তোদের দুই ভাই-বোনের বিয়ের ব্যবস্থা করছি। একদিন না একদিন তো কারো না কারো বাড়ায় তোকে গাঁথতেই হবে।
আরো খবর শালি আমার রসগোল্লা
সেখানেই তোর দাদা নিজই যখন তোকে বাঁড়ায় গেঁথে নিয়েছে তখন আর বলার কী আছে? আর তাছাড়া এই যেন আমাদের বংশের নিয়ম।’
শ্যামল ও শ্যামলী দু’জনেই একসাথে বলে ওঠে, ‘সেটা কী রকম?’ ওদের মা বলল, ‘তোরা যাকে বাবা বলে জানিস, সে আসলে তোদের মামা মানে আমার দাদা। ছোট্ট বেলা থেকেই আমি দাদা একই ঘরে একই বিছানায় ঘুমোতাম। দাদা আমার থেকে তিন বছরের বড় ছিল আমরা ধীরে ধীরে বড় হতে থাকলাম। চোদ্দ বছর বয়সেই আমার শরীরে যৌবন্ উপচে পড়ে। বেশ বড় বড় টুসটুসে আমর মত দুটো মাই, বেশ চাওড়া পাছা, দেখে মনে হবে পূর্ণ যুবতী। গুদের চারপাশে অল্প অল্প বাল গজাতে শুরু করেছে। সেই সময় দাদা আঠেরো বছরের যুবক। বেশ শক্ত সামর্থ চেহারা। ইন্সেস্ট ফিমেল ডমিনেশন – bangla choti incest female domination
‘এক দিন রাতে আমি আর দাদা ঘুমিয়ে আছি। শরীরের উপর চাপ অনুভব করলে আমার ঘুম ভেঙ্গে গেল। ঘরের জিরো পাওয়ারের আবছা আলোয় লক্ষ করলাম, আমার সারা শরীরের একটুকরাও কাপড় নেই। আমার কচি নরম স্তন দুটো দাদা দু’হাত দিয়ে সমানে টিপছে। কখনো স্তনের বোঁটা মুখে নিয়ে চুষছে।আমার ভীষণ সুখ হচ্ছিল।আমি দাদাকে কোন রকম বাধা না দিয়ে চুপ করে চোখ বুজে পড়ে থাকলাম। মুহূর্তে টের পেলাম, একটা মোটা শক্ত মত কি যেন আমার গুদটা ফালা ফালা করে ফেঁড়ে গুদে ঢুকছে। উঃ কী ব্যাথা! ককিয়েঁ উঠৈ বললাম,‘উরি উরি উঃ, এই দাদা ওটা কি ঢোকাচ্ছিস? ব্যথ্যা লাগছে ছাড়, বের করে নে’।
‘দাদা বলল, ‘প্রথম ঢুকছে তো, তাই একটু ব্যাথা লাগবে পরে দেখবি কত সুখ, তখন আর ছাড়তে চাইবি না, বলে দাদা জোরে একটা ঠাপ দিয়ে ও পুরো বাড়াটা আমার গুদে ঢুকিয়ে দিল। দাদার বিশাল বড় মোটা লম্বা বাড়াটা আমার গুদে ঢুকে একেবারে টাইট হয়ে এটেঁ বসল। তারপর দাদা যখন আমাকে চুদতে আরম্ভ করল, তখন আমি সুখে দাদাকে জড়িয়ে ধরলাম।

1 thought on “বাবার মতই চোদনবাজ – bangla choti golpo babar motoi chodonbaj Bhai boner chodachudir Ba”

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading