বাবা আমার গুদের পর্দা ফাটিয়েছে

আমার নাম লাবনী, বয়স ১৮ বছর, ক্লাস টেন এ পড়ি। আমি বাবা মার বড় মেয়ে। আমার একটা ছোট ভাই আছে, ওর বয়স ৫ বছর। আমাদের চার জনের ছোট সংসার।বাবা মেয়ের চুদাচুদি
বাবা একটা প্রাইভেট ফার্মে চাকরী করে। আমার বয়স ১৮ বছর হলেও এই বয়সেই আমার যৌবন ফেটে বের হচ্ছে। আমি ৫ ফুট ৩ ইঞ্চি লম্বা, দুধের সাইজ ৩০”, গায়ের রং ধবধবে ফর্সা, কোমর পর্যন্ত ছড়ানো লম্বা কালো রেশমী চুল।বাবা মেয়ের চুদাচুদি
বাবা মেয়ের চুদাচুদি

বাবা মেয়ের চুদাচুদি

যখন আয়নায় নিজেকে দেখি তখন আমি নিজেই অবাক হয়ে ভাবি আমি এতো সুন্দর। আমি যখন থেকে চোদাচুদি বুঝতে শিখেছি তখন থেকেই পর্নো ফিল্ম দেখি, চটি বই পড়ি। চোদাচুদির বিভিন্ন ছবি বইয়ের ফাকে রাখি, পড়তে বসলে বই খুলে ঐসব ছবি দেখি।
তবে এখন পর্যন্ত কারো সাথে চোদাচুদি করতে সাহস হয়নি। একদিন আবিস্কার করলাম আমি যখন বাসায় থাকি না তখন বাবা আমার রুমে এসে পর্নো ছবি দেখে, চটি বই পড়ে। কিছুদিন পর আমি টের পেলাম বাবা আমার দিকে কেমন যেন কামুক দৃষ্টিতে তাকিয়ে থাকে।
আমার মনে হলো চটি বই পড়ে বাবা বোধহয় আমাকে চুদতে চায়, কারন চটি বইতে শুধু মা ছেলের, ভাই বোনের, বাবা মেয়ের চোদাচুদির গল্প আছে। Bangla choti golpo story খালাতো বোন রত্না আপু ও স্বর্ণা এর পাছা চোদা

একদিন আমার দিদা অসুস্থ হওয়াতে মা ছোট ভাইকে নিয়ে দিদাকে দেখতে গেলো। রাতে আমি ও বাবা এক সাথে খেতে বসলাম।
খেতে খেতে বাবা বললো, “লাবনী আজ তুমি আমার সাথে ঘুমাবে।” এক অজনা শিহরনে আমার শরীর কেঁপে উঠলো, আজই বোধহয় বাবা আমার সাথে কিছু করতে চায়। আমি মাথা নেড়ে সম্মতি দিলাম। রাতে আমি ও বাবা এক বিছানায় শুলাম। আমি ঘুমিয়ে পড়েছিলাম, হঠাৎ আমার ঘুম ভেঙে গেলো। আমি অনুভব করলাম আমার বুকে বাবার হাত নড়াচড়া করছে। বাবা কামিজের উপর দিয়ে আমার নরম বড় বড় দুধ দুইটা টিপছে।
এক সময় বাবা সালোয়ারের উপর দিয়ে আমার গুদে হাত দিলো। আমি শিউরে উঠে গুদ থেকে বাবার হাত সরিয়ে দিলাম। – “বাবা এটা কি করছো?” – “কেন লাবনী তোমার ভালো লাগছে না?” – “আমি যে তোমার মেয়ে।” – “তুমি নারী আমি পুরুষ এটাই মূল পরিচয়, তাছাড়া তোমার চটি বইতে বাবা মেয়ের চোদাচুদির গল্প আছে, আমরা ঐ রকম করবো।” – “বাবা ওগুলো তো শুধু গল্প।” – “আজ আমি তোমার কোন কথাই শুনবো না, আজ তোমাকে চুদে তবেই ছাড়বো।

তোমার শরীর যেভাবে লদলদিয়ে বেড়ে উঠছে, না চুদলে তোমার শরীর ঠিক থাকবে না।” বাবা আমার উপরে চড়ে বসলো। বাবাকে আটকানোর অনেক চেষ্টা করলাম, কিন্তু পারলাম না। বাবা একে একে আমার সালোয়ার কামিজ ব্রা প্যান্টি সব খুলে ফেললো। বাবা পাগলের মতো আমার ঘাড়ে গলায় চোখে মুখে চুমু খেতে লাগলো, আমার নরম গোলাপী ঠোট মুখে পুরে চুষতে লাগলো।
আমার দুইটা দুধ বাবা দুই হাতে নিয়ে মনের সুখে ইচ্ছামতো টিপতে লাগলো, মাঝেমাঝে দুধের বোটা চুষতে লাগলো। এদিকে ছটফট করছি, বুঝতে পারছি না কি করবো। বাবা এবার দুধ ছেড়ে আমার পা থেকে মাথা পর্যন্ত চাটতে লাগলো। কিছুক্ষন শরীর চেটে বাবা আমার বাল বিহীন মসৃন গুদে কয়েকটা চুমু খেলো।

আমি প্রচন্ড উত্তেজিত হয়ে গেছি। বাবাকে আর বাধা দিলাম না, যা করছে করুক আমি তো মজা পাচ্ছি। বাবা আমার গুদ চুষতে লাগলো, কখনো কখনো গুদের ভিতরে জিভ ঢুকিয়ে চোঁ চোঁ চুষতে লাগলো। গুদে পুরুষের জিভের ছোঁয়া পেলে কোন মেয়েই ঠিক থাকতে পারে না। আমিও নিজেকে ধরে রাখতে পারলাম না।
বাবার মাথা গুদের সাথে সজোরে চেপে ধরে উঃ উঃ করতে করতে গুদের রস খসালাম। বাবা গুদের সব রস চেটে চেটে খেলো। বাবা উঠে তার ঠাটানো ধোন আমার হাতে ধরিয়ে দিয়ে চুষতে বললো। আমি বাধ্য মেয়ের বাবার ধোন মুখে নিয়ে চুষতে লাগলাম। জিভ দিয়ে ধোনের মুন্ডিতে কয়েকবার ঘষা দিতেই বাবা কাতরে উঠলো। – “লাবনী এভাবে চুষো না, মাল আউট হয়ে যাবে।” বাবা এবার আমাকে বিছানায় চিৎ করে শুইয়ে দিয়ে আমার দুই পায়ের মাঝে বসলো।
গুদে মুন্ডির স্পর্শ পেতেই আমি এক অজানা শিহরনে চোখ বন্ধ করে শরীর শক্ত করে ফেললাম। – “লাবনী সোনা গুদটাকে নরম করে রাখো” বাবা আমার দুই পা দুই দিকে ফাক করে গুদের মুখে ধোন রেখে জোরে একটা ঠাপ মারলো।

চড়চড় করে ধোনের অর্ধেকটা আমার কচি গুদে ঢুকে গেলো। আমি ব্যথায় কঁকিয়ে উঠলাম। – “ওহ্ ‌বাবা প্রচন্ড লাগছে, তোমারটা বের করো।” বাবা গুদ থেকে ধোন বের করে গুদের মুখে ধোন ঘষতে লাগলো। – “প্রথমবার সব মেয়েই ব্যথা পায়, প্রথমবার তোমার একটু কষ্ট হবে, তারপর থেকে শুধু আনন্দ পাবে।” ২/৩ মিনিট পর বাবা আবার গুদে ধোন সেট করে একটা রামঠাপ মারলো।
চড়াৎ করে পুরো ধোনটা আমার আচোদা টাইট গুদে ঢুকে গেলো। আমি প্রচন্ড যন্ত্রনায় ছটফট করতে লাগলাম। “ও বাবা গো, মরে গেলাম গো, গুদ ফেটে গেলো গো, কে আছো বাঁচাও গো, আমার সোনা বাবা ধোন বের করো গো” বলে চিৎকার করতে লাগলাম। টের পাচ্ছি গুদের ঊষ্ণ রক্তে আমার পাছা ভিজে যাচ্ছে।

বাবা ছোট ছোট ঠাপে আমাকে চুদতে লাগলো। কয়েক মিনিট পর ব্যথা কমে গেলো। এখন আমি ধীরে ধীরে চোদার মজা অনুভব করছি। বাবার এভাবে কচ্ছপ গতি আমার ভালো লাগছে না। আমি খেকিয়ে উঠলাম। – “ওহ্‌ বাবা, এতো আস্তে ঠাপাচ্ছো কেন। জোরে ঠাপাও।”
বাবা আমার উপরে শুয়ে আমার দুধ চুষতে চুষতে গদাম গদাম করে ঠাপ মারতে লাগলো। আমি তো চোদন সুখে পাগল হয়ে গেছি। চোদন খেতে এতো মজা জানলে অনেক আগেই বাবাকে চোদাতাম। আমি ও বাবা দুইজনেই উহহ্‌ আহহ, উমম্‌ কি মজা কি আরাম বলে শিৎকার করছি।
৬/৭ মিনিট পর গুদের ভিতরটা শিরশির করে উঠলো, বুঝতে পারলাম আমার চরম পুলক ঘটতে যাচ্ছে। আমি বাবাকে হাত পা শক্ত করে পেচিয়ে ধরলাম। গুদ ফুলে ফুলে উঠলো, আমার চোখ মুখ উল্টে গেলো। আমি গুদ ধোন কামড়াতে কামড়াতে রস ছেড়ে দিলাম। আরো ২ মিনিটের মতো চোদার পর বাবার ধোনও ফুলে উঠলো। আমি গুদ ভর্তি করে মাল গ্রহন করার তৈরী হলাম। কিন্তু না বাবা আমার গুদকে মালের স্বাদ থেকে বঞ্চিত করলো।

আমার মা ও আমার কালো বাঁড়া
বাবা ৫/৬ টা রামঠাপ মেরে গুদ থেকে ধোন বের করে আমার চোখে মুখে চিরিক চিরিক করে মাল আউট করলো। আমি অনুযোগের সুরে বললাম, “বাবা কাজটা ঠিক করলে না, গুদে মাল আউট করলে না কেন?” – “এই মুহুর্তে তোমার কোন প্রটেকশন নেই, যদি পেট বাধিয়ে ফেলো, তাই আজকে বাইরে ফেললাম। রাখীর নিশিকাব্য ১ – Bangla Choti Golpo

তোমার মাসিক হলে জন্মনিয়ন্ত্রনের ট্যাবলেট এনে দিবো, মাসিকের আগ পর্যন্ত কনডম লাগিয়ে চুদবো।” আমি কয়েক মিনিট পর বিছানায় থেকে উঠে দেখলাম গুদের রক্তে চাদর ভেসে গেছে। আধ ঘন্টা পর বাবা আবার আমাকে নিয়ে ব্যস্ত হয়ে পড়লো।
আমি নিষেধ করতে বাবা বললো, “আজকে তোমাকে যতো বেশী চুদবো, গুদের ব্যথা ততো তাড়াতাড়ি সেরে যাবে।” আমি বাবার কথায় বিশ্বাস করে আবার বাবার হাতে নিজেকে সঁপে দিলাম। সারারাত ধরে বাবা ৫ বার চুদে আমাকে একেবারে কাহিল বানিয়ে ছাড়লো। আমার নড়ার করার কোন শক্তি অবশিষ্ট নেই। কোনমতে বাথরুম থেকে গুদ ধুয়ে এসে বিছানায় ধপাস করে শুয়ে পড়লাম। বাকী রাত মড়ার মতো ঘুমালাম, সকালে ঘুম ভাঙার পর দেখি গুদের ব্যথায় বিছানা থেকে উঠতে পারছি না।

বাবা আমাকে ব্যথার ট্যাবলেট দিলো। ট্যাবলেট খাওয়ার পর ব্যথা আস্তে আস্তে কমে গেলো। আমি উঠে বিছানার রক্তমাখা চাদর পাল্টালাম। মা আসার আগেই চাদর ধুতে হবে। আমি চাদর ধুয়ে গোসল সেরে ভিজা শরীরে নেংটা অবস্থায় আয়নার সামনে দাঁড়ালাম। এক রাতেই বাবা দুধ দুইটা টিপে চটকে ঝুলিয়ে দিয়েছে।
গুদ এখনো ফুলে আছে। আমি ভাবছি, এখন থেকে বাবাই হবে আমার নাগর, আমার চোদন খেলার সাথী। আরেকটা কথা মনে হতেই প্রশান্তিতে মনটা ভরে উঠলো, অবশেষে আমার স্বপ্ন স্বার্থক হয়েছে। আমি চেয়েছিলাম বাবাই হবে আমার জীবনের প্রথম পুরুষ। তাই হয়েছে, আমার বাবা আমার গুদের পর্দা ফাটিয়েছে। বাবার ধোনে প্রথম চোদন খাওয়া, এমন ভাগ্য কয়জন মেয়ের হয়।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading