মাগি চুদার চটি গল্প

রুনা মাগির ক্লিন শেভড ভুদা সারারাত চুদলাম

আমি সাগর আজ আপনার দের সাথে মাগি চুদার চটি গল্প একটি বাস্তব কাহিনী শেয়ার করবো যাকে নিয়ে আজকের গল্প তার নাম হলো রুনা। রুনা ছিলো আমার পঞ্চম প্রেমিকা।

আমাদের প্রেম টা হয় রং নাম্বার এ , ১বছর আগে রাত ৮টার সময় আমার ফোনে একটা কল আসে আমি রিসিভ করতে একটা মেয়ে বলে কেমন আছেন ?

আমি ও বললাম হ্যাঁ ভালো আছি, এই ভাবে আমাদের মাঝে কিছু দিন কথা হয়, তার সাথে কথা বলতে বলতে জানতে পারলাম তার ভাই নেই।

তারা দুই বোন। রুনা আর রুবিনা, রুনা ছিলো বড় আর রুবিনা ছিলো ছোট, রুবিনা বাড়িতে থাকতো না ,সে পড়াশুনা করার জন্য শহরে থাকতো।

কিছু দিন পরে রুনার সাথে কথা বলা অবস্থায় সে আমাকে বলে আমার তো ভাই নাই তাই তোমাকে আমার ভাই বানাতে চাই তুমি কি বলো।

আমি ও হ্যাঁ বলে দিলাম। ভাই হিসাবে কিছু দিন কথা বলার পরে তার ছোট বোন বাসায় আসে , রুবিনার সাথে আমার আর কোন দিন কথা হয় নি, তো রুনা আমাকে তার ছোট বোন রুবিনার সাথে পরিচয় করিয়ে দেয়।

আমার ইচ্ছা ছিল যেহেতু বড় বোন ভাই বানালো তাহলে যা করার ছোট বোন কে এ করতে হবে। তাই আমি রুবিনার সাথে প্রতিদিন এ কথা বলা শুরু করে দেই। মাগি চুদার চটি গল্প

ওই সময় আমি মেডিক্যাল কলেজ এর ছাএ ছিলাম। তাই মেয়েদের বিষয় এ একটু ভালো জ্ঞান ছিলো আমার।

আমি রুবিনার সাথে রোম্যান্টিক কথা বলা শুরু করলাম প্রথম প্রথম রুবিনা আমার সাথে বেশি কথা বলতে চাইতো না, কিছু দিন যাওয়ার পরে সে অনেক দুর্বল হয়ে যায়।

তাই আমি ও হাত চারা করি না, এক দিন রুবিনা কে আমি দাওয়াত দিলাম আমার এখানে ঘুরে যেতে , প্রথম এ না করে ও পরে রাজি হলো।

এক দিন রুবিনা সময় করে আমার কাছে চলে আসে, আমি তাকে আমার এক আন্টির বাসায় নিয়ে যাই আন্টিকে বললাম ও আমার বোন কয়েক দিন থাকবে।

যাই হোক আমি পরে তাকে আমি অনেক জায়গায় ঘুরতে নিয়ে গেলাম। বিকালে তাকে নিয়ে হলে মভি দেখতে গেলাম।

মনে মনে চিন্তা করলাম যা করার হল এ করতে হবে। তাই আমি আস্তে আস্তে তার কোমরে হাত দিলাম। সে একটু সরে গেলো। মাগি চুদার চটি গল্প

আমি বুঝতে পারলাম তার খুব লজ্জা করতেছে তাই আমি আবার ও আমার হাত তার বাম দুধ ধরতে গেলাম সে আমার দিকে একটু চেপে আসলো।

আমি আস্তে করে তার দুধ এ টিপ দিতে সে তার এক হাত আমার আঙ্গুলে চিমটি কাটলো আমি আর দেরি না করে তার দুধ টিপতে লাগলাম।

আর সে আমাকে বলে আস্তে টিপেন আমার ব্যাথা লাগচ্ছে। কিছু সময় টিপার পরে এক লোক আমাদের দেখে পেলে তাই সে হল থেকে বের হয়ে গেলো।

হল থেকে বাহির হয়ার পরে তার আব্বু কল করে তাকে খুব জরুরি বাড়িতে যেতে বলে , তাই আমি রুবিনাকে গাড়িতে উঠিয়ে দেই। আর আমার ইচ্ছা টা পূরণ হলো না। মাগি চুদার চটি গল্প

আমি মনে মনে খুব রাগ হই। কিন্তু আমি হাল চেরে দেই না। আমি এবার চিন্তা করলাম এবার বড় বোন কে পটাতে হবে তাই , আবার বড় বোন রুনার সাথে বেশি বেশি কথা বলা শুরু করি।

রুনার সাথে আমি কথা বলতে বলতে সেক্স বিষয় এ ও কথা বলা শুরু করি, কিছু দিন যাওয়ার পরে আমি তার সাথে ফোন সেক্স করা শুরু করি, রুনার যে এত সেক্স আছে তা আমি আগে জানতাম না।

রুনার অনেক সেক্স, এই ভাবে প্রতি রাতে আমি রুনার সাথে ফোন সেক্স করে মাল আউট করলাম। রুনা ও আমার সাথে কথা বলে মাল আউট করতো।

এক দিন আমি বললাম এই ভাবে আর কত দিন মাল আউট করবো এক দিন তুমি আস, কিন্তু সে কোন ভাবে রাজি হয় না। মাগি চুদার চটি গল্প

আমাকে যেতে বলে । কিন্তু আমার খুব ভয় করে কেন না, এগুলো বিষয় এ না যায়া এ ভালো আমি মনে করি কারন এক বার কেউ যদি দেখে পেলে তাহলে তো মান সন্মান সব যাবে এবং তাকে বিয়ে ও করতে হবে।

তাই আমি ও কোন ভাবে রাজি হই নি তার বাড়িতে যাওয়ার জন্য। আমি একটা জিনিশ জানতাম মেয়েদের যদি রাগানো যায় তাহলে তারা জিদ করে সব করতে পারে।

তাই আমি এবার আমার কথা বলার ইস্টাই চেঞ্জ করলাম। আমি তার সাথে কথা বলতে গেলে অকারনে জগরা করাম এবং তাকে ভাব দেখিয়ে বলতাম।

তুমি কেমন মেয়ে নিজের সুখের জন্য আমার কাছে আসতে পারো না, তুমি একটা ভিতু মেয়ে আর আমি ভিতু মেয়েদের কে একেবারে পছন্দ করি না।

এই ভাবে আমি তাকে ব্লাক মেইল করা শুরু করি , এক দিন সে আমাকে বলে আমি আসবো কিন্তু একটা সর্ত আছে আমি বললাম কি বলো রুনা বল্লো আমি আসতে সারা রাত আমাকে চুদতে হবে , ঘুমাতে পারবে না, আমি বললাম ঠিক আছে আমি রাজি । মাগি চুদার চটি গল্প

তাই সে এক দিন সময় করে আমার কাছে আসার জন্য , ও সরি বলা হয় না রুনার বাসা কোথায়, রুনার বাসা ছিলো খাগড়াছড়ি , আর আমি কুমিল্লা একটা ম্যাচ এ থাকতাম।

এক দিন রাত ১০টায় রুনা কুমিল্লা এসে বাস থেকে নামে। আমি তাকে নিয়ে এক হোটেল যাই সেখানে তাকে নিয়ে নাস্তা করে বাসায় গেলাম। রুনা বাসায় গিয়ে আমাকে জরিয়ে দরে বলে আমাকে আগে চুদো তার পরে কথা হবে।

আমি দেখলাম সে তারাতারি করে তার সব খুলে পেলে দিলো, আমাকে জরিয়ে দরে আমার ও সব কিছু খুলে দিল আমাকে জরিয়ে দরে কিস দেয়া শুরু করলো।

আমি হা করে শুদু তাকিয়ে দেখলাম একটা সেক্সি দেবি আমার সামনে দারিয়ে আছে আমি আর দেরি না করে সরাসরি তার দুধ এ কিস করা শুরু করলাম। মাগি চুদার চটি গল্প

আমি যখনি তার দুধ এ দরলাম সে বিদুৎ এর মত সট খেলো , আমার মাথা টা তার দুধ এ চেপে দরলো আর মুখ দিয়ে বলা শুরু করলো আমার সব কিছু আজ তোমার সব খেয়ে নাও জান ।

আমি এক হাত দিয়ে তার দুধ টিপে যাচ্ছি আর মুখ দ্দিয়ে তার দুধ চকাতেছি আর সে আহহহহহহহ আহহহহহ আহহহহহহ করতেছে, আমি দেরি না করে মাগির ভোদায় হাত দিলাম দেখি মাগির ক্লিন ভোদা কোন বাল নেই।

আমি এক আঙ্গুল হাত ভোদার ফোটায় দিতে মাগি জল চেরে দিল আমি মাগির ভোদায় মুখ দিয়ে চাটতে শুরু করি আর মাগি রুনা আহহহহহ আহহহহ আহহহহহ করতে থাকলো আর আমাকে বল্লো আমার সব মাল খেয়ে নাও সোনা আমার প্লিজ প্লিজ।

আমি আর পারছি না সোনা এবার ডুকাও আমি আমার ধোন তার হাতে দিতেই সে আমার ধোন টা মুখে নিয়ে চাটতে শুরু করে আমার পোরা ধোন টা সে মুখে নিয়ে চাটতে থাকলো। মাগি চুদার চটি গল্প

আমি আর সইলে না পেরে মাগির মুখে মাল আউট করে দেই মাগি রুনা আমার সব মাল চেটে চেটে খেয়ে নেয়।

এবার মাগি উঠে আমাকে খাটে পেলে দিয়ে আমার উপরে উঠে আমার ধোন টা তার ভোদার সাথে সেট করে থাপ দিয়ে আমার গায়ে সুয়ে যায় আর আহহহহহ আহহহহহ আহহহহহহ করতে থাকে।

আমি তাকে আমার নিছে পেলে দিয়ে দু পা আমার কাদে নিয়ে আস্তে করে ঠাপ দিলাম আর রুনা গঙয়ে উঠে আহহহহহহহহহহহ আহহহহহহহহহহ আহহহহহহহ করতে লাগো আমি তার মুখে হাত দিয়ে জোরে জোরে ঠাপ দিতে থাকি। মাগি চুদার চটি গল্প

কিছু সময় পরে তার মুখের ভাষা চেঞ্জ হয়ে গেলো আমাকে বল্লো অই মাগির মোলা আর জোরে জোরে কর , আমার ভোদা পাটিয়ে দে কুত্তা, আমি আরও জোরে জোরে ঠাপ দিতে থাকি আর মগি রুনা আআহহহহহহ আআআআআহহহহহহহ উউউহহহহ উউউউউহহহহহহহহহ উউউহহহহহহহ করতে থাকে।

অনেক ক্ষন পরে আমি রুনার ভোদায় মাল আউট করে দেই। তার পরে কিছু সময় গল্প করলাম।সে বলে আমার লাইফ এর প্রথম এত চোদা খাইলাম তোমার ধোন এর। সৎ মাকে চোদার গল্প

তোমার ধোন এত বড় তুমি যাকে বিয়ে করবে সে অনেক সুখি হবে তোমার ধোন এর চোদা খেয়ে। রাত তখন ১২টা বাজে অই রাতে রুনা কে আমি ৭বার চুদি, সকাল ৭টায় সে বাসায় যাওয়ার জন্য রেডি হচ্ছিলো।

এই সময় আমি তার দুধ এ টিপ দিয়ে লিপ কিস করাতে মাগির আবার সেক্স উঠে যায় তাই এই সকালে আবার তাকে চুদে তার ভোদার জালা আমাকে মিটাতে হলো। মাগি চুদার চটি গল্প

সারা রাত মাগিকে চুদে আমার ধোন ব্যাথা হয়ে গেলো। আমি যে তাকে বাস এ উঠিয়ে দিব সে শক্তি আমার ছিলো না। যাওয়ার আগে তাকে ৩০মিনিট এর মত আবার চুদে বিদায় দিলাম।

Author:

1 thought on “রুনা মাগির ক্লিন শেভড ভুদা সারারাত চুদলাম

Leave a Reply

Your email address will not be published.