বিদেশী দুধওয়ালী মাগীকে আমি চুদলাম

চিলিকে আমি বিদেশী সহকর্মী হিসেবে চিনতাম। ভিয়েতনামী তরুনী। মাগি চোদা চটি মেইলে যোগাযোগ হতো কাজ নিয়ে। আমি তেমন পছন্দ করতাম না মেয়েটা ওভারস্মার্ট আচরন।

মাতবরী করার একটা প্রবনতা ছিল তার মধ্যে। কিমি ছিল ওর বস, কিমিকেও মাঝে মাঝে আমি পছন্দ করতাম না। বিরক্ত লাগতো।

সেরকম একটা সময়ে চিলি একদিন চ্যাটে বন্ধুত্বপূর্ন সম্পর্কের আমদানী করলো। বেশ কিছুদিন আমরা বন্ধু হিসেবে কাটালাম। সে জানতো আমি বিবাহিত।

তবু কিছুদিন পর সে কেমন যেন আস্তে আস্তে আরো ঘনিষ্ট হতে শুরু করলো। ওর কোন বয়ফ্রেন্ড ছিল না। সে মনের মতো করে কাউকে পাচ্ছিল না।

তাই প্রক্সির মতো আমাকে ব্যবহার করতে চাইলে আমি আপত্তি করলাম না। যদিও সরাসরি কখনো বলেনি। আমার বয়স ৩৫ পেরিয়েছে। ওর বয়স ২২। মাগি চোদা চটি

আমার মধ্যে রোমাঞ্চ বা সেরকম কোন অনুভুতি নেই। বয়স চলে গেছে আরো আগেই। মেয়েদের জন্য অবশিষ্ট আছে শুধু দেহজ অনুভুতি।

তবে এই মেয়েটাকে নিয়ে দেহজ কথা ভাবা ঠিক হবে না কারন সে কলিগমাত্র। নিরাপদ বোধ করি না এরকম ক্ষেত্রে।

কাজেই সরাসরি যৌনতার ব্যাপারেও এগোতে পারছি না অন্যান্য অনলাইন বান্ধবীর মতো। ভদ্রতার মুখোশ পরে থাকতে হয়। কিন্তু চিলি ছিল নাছোড়বান্দা টাইপ।

সে লেগে আছে আমার সাথে। যে কোন পথে আমার সাথে ঘনিষ্টতা করবেই। ফলে যা হবার হলো, একটা সময়ে আমি সাহস করে দেহজ ব্যাপারে আগালাম। মাগি চোদা চটি

ওমা দেখি, আমি এক পা দিলে সে তিন পা আগায়। শুরু হলো মজার খেলা। কয়েকটা টেষ্ট নিয়ে দেখলাম তাকে বিশ্বাস করা যায়। খেলার শুরুতে শুধু চ্যাটের শব্দেই সীমাবদ্ধ থাকলো যৌনতার খেলা।

তারপর একসময় ব্যাপারটা দেখাদেখিতে গড়ালো। চিলি ওয়েবক্যাম কিনলো। আমাকে শো দেখাবে। আমি বৌকে বাপের বাড়িতে পাঠিয়ে প্রদর্শনী নিরাপদ করলাম।

তখনো জানিনা ওয়েবক্যামে একটা মেয়ে কতটুকু খোলামেলা হতে পারে। তাছাড়া এই মেয়ে কলিগ, তাকে বেশী খারাপ কিছু করা যাবে না। আমার টার্গেট বুক পর্যন্ত।

এমনকি ব্রা পরা অবস্থায় দেখলেও চলবে। আমার কেবল মেয়েদের স্তনের প্রতি দুর্বলতা। যে কোন মেয়েকে আমি নগ্নবক্ষা দেখতে পছন্দ করি।

একইভাবে আমার একটা সুপ্তবাসনা হয়েছে চিলির নগ্নস্তন দেখার। ওয়েবক্যামে আমি শুধু ওকে দেখবো, আমাকে দেখতে পারবে না সে, কারন আমার ক্যাম নাই। শুরু হলো।

মেয়েদেরকে পটানোর জন্য আমি সাধারনতঃ শুরু করি ওদের সাইজ কতো, কাপ সাইজ কতো, বাহ সুন্দর তো, এসব বলে। ওর ক্ষেত্রেও তাই করলাম, কিন্তু দেখি বলার সাথে সাথে শার্ট খুলে ব্রা দেখালো।

আরেকটু বলতেই ব্রা ও খুলে নগ্ন বক্ষা হয়ে গেল। আমি তারিয়ে তারিয়ে দেখছি, এ সুযোগ আর নাও পেতে পারি। নানান ছুতায় স্তনটাকে বিভিন্ন ভঙ্গিমায় দেখাতে বললাম, স্তনের বোঁটাটাকে জুম করে দেখলাম, একদম স্পষ্ট।

ছোট দুধ, তবে খাড়া। আমার বউয়ের চেয়ে একটু বড় হবে, আমার লোভ লাগলো। আমি বেশীক্ষন উত্তেজন সহ্য করতে পারলাম না। লিঙ্গটা হাতে নিয়ে মারা শুরু করলাম। মাগি চোদা চটি

মাল বেরিয়ে গেল। তারপর সেদিনের মতো শো শেষ করলাম। পরদিন আরো আগালো ব্যাপারটা, সে পেন্টি খুলে যোনীদেশ দেখালো। তার পুরো ছিদ্র জুম করে আনলো।

আমাকে উপভোগের যত পোজ আছে সব দেখালো। ওর যোনীরস পর্যন্ত দেখলাম। সেও হাত মারতে লাগলো। আমিও মারলাম। এরকম প্রতিদিন চললো আমাদের উদ্দাম যৌন আনন্দ।

ইন্টারনেট সেক্সের পরাকাষ্টা দেখালো চিলি। বউ যতদিন বাইরে ছিল, আমি চালিয়ে গেলাম। মেয়েটা সাবধান হবার আগেই যতটা পারি দেখে নেই। মাগনা শো।

ফাঁকে আমি স্ক্রীনপ্রিন্ট দিয়ে ওর বেশ কিছু নগ্ন ছবি পিসিতে সেভ করে রাখলাম, অবসরে দেখবো। ওর স্তনের অনেক ক্লোজআপ শট, ওর বোঁটার, ওর যোনীছিদ্রের সব ছবি আমার ভান্ডারে এলো।

আমার নতুন যৌন বন্ধুত্ব হলো। প্রথমেই এটাকে আমি পরিস্কার করে বলেছিলাম ওকে। বললাম যে, দেখো আমি একজন বিবাহিত পুরুষ, তুমি আমার কাছ থেকে কোন কিছু আশা করলে ভুল করবে।

আমি তোমাকে যৌনতা ছাড়া আর কিছু দিতে পারবো না। তোমার প্রতি আমার আকর্ষন তোমার শরীরের জন্যই। তোমার শরীরটা থেকে আনন্দ নেয়া ছাড়া আমার আর কোন উদ্দেশ্য নাই। মাগি চোদা চটি

বলতে পারো আমি একজন প্লেবয়। তোমার শরীর নিয়ে খেলতে চাই। এখানে মনের কোন যোগ নাই। তোমাকে খাবো, তোমাকে চুদবো, তোমাকে নিয়ে ইচ্ছে মতো খেলা করবো, সবকিছু শারিরীক।

তুমি যদি রাজী থাকো তাহলে তুমি থাকো আমার সাথে, নাহলে চলে যেতে পারো। চিলি বললো সে জানে সব। তবু সে আমাকে চায়। আমাকে দিয়ে যৌন আনন্দ নিতে চায় সেও। কারন তার কোন বয়ফ্রেন্ড নেই।

এরকম সুবর্ন সুযোগ কটা মানুষের ভাগ্যে আসে আমি জানি না। কিন্তু আমার এসেছে। সেই মেয়ে নানান ঘটনার পরও এখনও আমার সাথে আছে গত ৪ বছর ধরে।

মেয়েটা আমার সাথে সত্যিকার চোদাচুদি করতে চায়। আমি অনেক নিষেধ করেছি, কিন্তু শোনেনি মেয়েটা। আমাকে চোদার জন্য মেয়েটা এদেশেও আসতে চায়।

অথবা থাইল্যান্ড। আমি জানিনা কী করবো। ইন্টারনেটে আমাদের দুজনের একটা সাইট আছে প্রাইভেট। ওখানে আমাদের নগ্ন শরীরের ছবি ভিডিও সব আছে।

আমার জন্য সে অনেক নগ্ন ভিডিও ক্লিপ করেছে। আমি কাউকে দেখাইনি। নিজের জন্য রেখেছি। চিলি আমার প্রেমে হাবুডুবু খাচ্ছে সেই প্রথম থেকেই।

ফলে অন্য কোন ছেলেকে ওর পছন্দ না। আমি ভালোবাসা না দিলেও আমাকে ছাড়তে পারছে না সে। আমি অনেক গালিগালাজ করার পরও। indian lesbian sex story

ওর ভালোবাসা এখন আমার বিরক্ত লাগে। ওর শরীরও আমার দেখতে ইচ্ছে হয় না ইদানীং। সে আমাকে অনেকদিন যাবৎ চেষ্টা করে যাচ্ছে ক্যাম শো দিতে। আমি রাজী হচ্ছি না। মাগি চোদা চটি

আমার আসলে বোরিং লাগে ওর শরীরটা এখন। কারন বোধহয় ওকে আমার খুব সস্তাদরের লাগে। সহজে পাওয়া যায় বলে। ওকে আমি বলি যে তুমি একটা মাগী আমার কাছে। এই ষ্ট্যাটাস নিয়া থাকতে চাইলে থাকো। নইলে ভাগো।

1 thought on “বিদেশী দুধওয়ালী মাগীকে আমি চুদলাম”

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading