মা-ছেলের সুখী দাম্পত্য জীবন 2023

মা ছেলের সুখি দাম্পত্য জীবন আমার বয়স ২০, আমার বড় বউ (আমার মা) এর বয়স ৩৬। ছোট বউ (আমার খালা) বয়স ৩০। বড় বউয়ের ঘরে দুই সন্তান এক ছেলে ও এক মেয়ে। আর আছে নানি এবং দাদী। রাত ১০টা। আমি বিছানায় শুয়ে মা আমাকে দুধ দিচ্ছে। মা ব্লাউজ খুলে দুটো মাই বের করে রেখেছে। তার ভরা নিটল দুধ দুইটা দুধে ভার হয়ে আছে। আমি তার বড়ই বিচির মত একটা বোটা মুখে নিয়ে টেনে টেনে দুধ খাচ্ছি। মা চোখে-মুখে তৃপ্তি নিয়ে আমাকে দেখছে। খালা ঘরে এল। সে খাটের উপর আমাদের পাশে বসে আমারে দুধ খাওয়া দেখছে। মা-ছেলের সুখী দাম্পত্য জীবন 2023

সে মাকে বলল, আপা আমিও তোমার দুধ খাবো। শুনতেই মা বলল, আয়। মা বিছানায় হেলাম দিয়ে দু পা সরিয়ে বসল। আমি ডান কাসে দুধু মুখে নিয়ে খাচ্ছি। খালা মার বাম দুধু মুখে নিয়ে চুষতে শুরু করলো। আমি খালা চুক চুক করে মার দুধ খাচ্ছি। মা শাড়ি-পেটিকোট উঠিয়ে তার ভোদা ডলছে আর গোঙ্গাচ্ছে। আমি আর খালা মার দুধ খাই আর দুজনের ঠোঠে লেগে থাকা দুধ পরিস্কার করতে lipkiss করি। খালার ঠোট যেন কমলার কোয়ার মত পুরু আর নরম। দুধে মাখা ঠোট আরো সেক্সি আর মিষ্টি।

খালা দুষ্টুমি করে আমার মুখের ভেতর জিহ্ব ঢুকিয়ে দিল। আমিও তার মুখে আমার জিহ্ব ঢুকিয়ে দিলাম। মার বুকের দুধ শেষ হয়ে এল, মা খালাকে বলল- তুই আর খাসনা, আমার স্বামীকে খেতে দে। আমি খেতে লাগলাম। খালা আমার লুঙ্গির নিজ দিয়ে মাথা ঢুকিয়ে দিল। আমার বাড়া মুখে নিয়ে আলতো করে চুষতে লাগলো। যেন দুধ না পেয়ে মধুর সন্ধান। খালা এমনভাবে আমার বাড়া চুষছে যে আমি উত্তেজনায় মার দুধের বোটায় কামড় বসিয়ে দিলাম। মা উফ করে উঠলো এবং বলল, দুষ্ট।

আমি মার ভোদায় হাত দিয়ে দেখি রসে ভিজে চপ চপ করছে। আমি নেমে গিয়ে মার ভোদায় মুখ রাখলাম। উমমম কি কড়া আর সেক্সি গন্ধ। মনে হয় নাক মুখ ডুবিয়ে বসে থাকি। আমি মার সম্পূর্ণ ভোদা উপর-নিচ চাটতে শুরু করলাম এদিকে খালা আমার বাড়া চুষেই চলেছে। মার ভোদার রং লালচে গোলাপী। বীর্য্য খসে ভোদার মুখে মুক্তার দানার মত চক চক করছে। আমি মার ভোদায় ঠোট দাবিয়ে তার বীর্য্য চুসতে লাগলাম।

মা দু পা ফাক করে আমার মাথা দু হাতে চেপে ধরে আছে। ঐদিকে খালা আমাকে পুরো নেংটা করে ফেলেছে। খালার ভাব দেখে মনে হচ্ছে আমার বাড়া আর বাড়ার বিচি দুটোর মধ্যে যেন কত মধু। খালা আমার দুটো বিচিই মুখে নিয়ে আছে আর বাড়ার মুখে বুড়ো আঙ্গুল দিয়ে বুলিয়ে দিচ্ছে। আমি মার ভোদা ছেড়ে খালাকে ধরলাম। তার শাড়ির বাধন আলগা হয়ে পড়েছে। আমি টেনে খুলে ফেললাম। পেটিকোটের গিট আলগা করে দিলাম।

ব্লাউজের বোতাম খুলে দিলাম সবগুলো। আমি হাটু গেড়ে এসব করছি। মা পেছন থেকে আমার পাছা চাটছে উবু হয়ে, তার মাই দুটো গাভীর দুধের মত ঝুলছে। খালার ব্লাউজ খুলতেই আরো দুটো নিটল ভরাট মাই বেরিয়ে এল। খালার বুক দুটো অনেকটা মার দুধের মতই তাই আমার ধারনা নানির দুধও যুবতী বয়সে ঠিক এরকমই ছিল। আমরা মা-খালা-ছেলে তিন জনই সম্পূর্ন উলঙ্গ। আমি দেখিয়ে দিতেই মা খালার উপর গিয়ে শুয়ে পরলো। খালা চিৎ হয়ে আর মা উবু হয়ে একজন আরেকজনের উপর, দেখলে মনে হবে তারা চোদাচুদি করছে।

দুটো ভোদাই এখন সেইম পজিশনে, শুধু ভোদর মুখ দুই দিকে ঘুরানো। আমি প্রথমে মার ভোদায় আমার বাড়াটা সেট করে এক ঠাপে ঢুকিয়ে দিলাম। শুরু করলাম ঠাপানো। এদিকে মাকে চুদে যাচ্ছি আর ঐ দিকে খালার সাথে lipkiss করছি উত্তেজনায়। তাদের দুটো-দুটো চারটে মাই একে অপরকে চাপ দিয়ে ফুলে উঠেছে। মাকে বেশ কিছুক্ষন চোদার পরে মা তার জল খসিয়ে দিলে আমি আমার বাড়াটা বের করে খালার রসালো গুদে ঢুকালাম। খালা পা ফাক করে ভোদা আরো মেলে দিল। মার বীর্য্য মাখানো বাড়া দিয়ে খালাকে চুদছি এখন। দুটো যুবতী ভোদা আমাকে প্রতিরাতে পাগল করে দেয়। আমি পাগলের মত মাঝরাত পর্যন্ত মা-খালাকে চুদলাম। পুরো বিছানায় বীর্য্যের গন্ধ।

তার উপরে শুয়ে পরলাম তিনজনই ক্লান্ত, শান্ত নারী-পুরুষ। পরদিন বিকেলে আমার দুই বৌকে নিয়ে বেরুলাম শহরে মার্কেট করবো বলে। আমার সেক্সি বৌরা তৈরি। মা-খালা দুজনই পাতলা সিল্ক শাড়ি পরেছে। বড় গলার ব্লাউজে দুজনের বুকের সুরঙ্গ উম্মুক্ত, পিঠ প্রায় পুরোটাই নগ্ন। সিল্ক শাড়িতে দুটো ভরাট পাছা থল থল করছে। মা কানে ছোট দুল পরে বড় সোনার মালা পরেছে, তার উচু বুকের সাথে বারি খেয়ে এদিক ওদিক গড়িয়ে পরছে সেটা।

খালার কানের দুল বড়, গলাই মানানসই নেকলেস। দুইজনের চুলেই খোলা। আমি শার্ট-প্যান্টের সাথে সু পরে আছি। সারা দিনের জন্য ক্যাব ভাড়া করে তাতে উঠে বসলাম, মাঝখানে আমি আর ডান পাশে মা (বড় বউ) আর বাম পাশে খালা (ছোট বউ)। শহরের বড় একটি শপিং মলের সামনে গাড়ি রাখলাম। আমরা সবাই গাড়ি থেকে বেরিয়ে আসলাম। মানুষের চাহনি দেখেই বুঝলাম আমার বৌ দুটো কত সুন্দর আর সেক্সি। তাদের বড় বড় করা চোখ বলে দিচ্ছে এরকম যুবতী দুটি নারীর জন্য তাদের কেমন হাহাকার করছে।

মা বলেছিল বাইরে যেন আমরা সব সময় স্বামী স্ত্রীর পরিচয় দেই। আমিও দুজনের কোমড় ধরে মার্কেটের ভেতর ঢুকলাম। প্রথমে বাড়ির সবার জন্য, বিশেষ করে আমাদের সন্তানদের জন্য কেনাকাটা করলাম। এরপর আমি কিছু জিন্স-টিশার্ট কিনলাম। আমার দুই বৌ তাদের পছন্দমত শাড়ি, জুতো কিনল। ড্রাইভারকে সমস্ত কাপড়-চোপড় নিয়ে গাড়িতে বসতে বললাম। আমরা সবশেষে ঢুকলাম একটি অন্তর্বাসের দোকানে। আমার কিছু আন্ডারঅয়্যার কিনলাম। সবগুলোই বড় বউ মানে আমার মা পছন্দ করে দিল। বড় বউ আর ছোট বউ বেশ কিছু চিকন ফিতা আর ছোট কাপের ব্রা-প্যান্টি কিনল।

দোকানী স্বাভাবিকভাবেই আমাদের সম্পর্কের কথা জিজ্ঞেস করলো। মা বলল- একজন আমার স্বামী আর একজন আমার স্বামীর দ্বিতীয় স্ত্রী। দোকানী লোকটাকে মনে হল সে বিশ্বাসই করতে পারছে না। জিজ্ঞেস করতে দোকানী আমাদেরকে চেঞ্জ রুম দেখিয়ে দিল। মা খালা দুজনই এক সাথে ঢুকলো। মা বেড়িয়ে এল প্রথমে আমাকে দেখানোর জন্য। পাতলা শাড়ির নিজ দিয়ে পুরা ব্রা তার ফুলা বুকের কিছুই যেন ঢাকতে পারেনি। মা আচল ফেলে ঘুরে ঘুরে আমাকে দেখালো। আমি তাকে ইশারা করলাম, ঠিক আছে।

খালাও বেড়িয়ে এল ব্রাটা পরে আমাকে দেখানোর জন্য। দেবে থাকা দুধের বোটা আর বুকের তিল পরিস্কার দেখা যাচ্ছে। খালা জিজ্ঞেস করল- কেমন? আমি বললাম- খুব সুন্দর। বেশ কিছু ব্রা-প্যান্টি আর নাইট গাউন কিনল মা-খালা। এরপর আমরা বেরিয়ে পরলাম।

গাড়িতে উঠে বসে মা-খালা দুজনই আমাকে চুমু দিয়ে ধন্যবাদ দিল এত সুন্দর মার্কেটিংএর জন্য। আমি দুজনকেই কাছে টেনে বুকে চাপ দিলাম। মা তার হাত আমার প্যান্টের মধ্যে ঢুকিয়ে আমার বাড়া ডলতে থাকলো। খালা আমার ঘাড়ে চুমু দিয়েই চলছে।

বাড়তে এসে যার যার পোশাক দিলাম। সবাই খুশি। রাতের খাবার রেডি। আমরা ফ্রেশ হয়ে সবাই এক সাথে খেতে বসলাম। খেতে খেতে লক্ষ্য করলাম মার ব্লাউজ ভিজে গেছে। আমি চেয়ে আছি এটা খেয়াল করতেই মা চোখ টিপলো। এটা দাদির চোখ এড়ালো না। বলল- বড় বৌ তুমি আমার নাতিকে ঠিক মত দুধ দাওতো? মা লজ্জা পেয়ে বলল- জি মা দেই।

– বুকের দুধে পুরুষের শক্তি বারে।

নানি মাথা নেড়ে সায় দিল। বাচ্চারা এসব কথার কিছুই বোঝে না।

আমিও বললাম, দাদি তুমি না বেশি নির্লজ্জ

মাকে নিয়ে শুয়ে থাকিস তুই আবার আমাকে লজ্জা দেখাশ (দাদি টিপ্পনি কাটলো।

নানি বলল, তোদের সুখই আমাদের সুখ।

খাবার শেষে সবাই উঠে গেলাম। দাদি মাকে আমার দিকে ইশারা করে বলল, যাও বউমা ওকে দুধ দাও, সবতো বেরিয়ে যাচ্ছে। ঘরে ঢুকলাম। আমাদের সাজানো ঘর। মাঝখানে বেড, বেশ বড়, তিনজন অনায়াসে শোয়া যায়। নাইস কার্পেট। এটাচ্ড বাথরুম। আমার দুই বৌয়ের দুটো ওয়ারড্রব। আমার একটি আলমারি। দেখি দুজনেই নতুন কাপড় সাজাতে বসল। গরম খুব বেশি পরেছে। মা ঘরে ঢুকেই ব্লাউজ খুলে ফেলেছে। তার গায়ে শুরু শাড়ির সচ্চ আচল। খালার ব্লাউজের চারটে বোতামের তিনটেই খেলা।

আমি- কাপড়গুলো কেমন লাগছে সুন্দরী? (মাকে জিজ্ঞেস করি)

মা- খুব সুন্দর হয়েছে সোনা, আজ খুব ক্লান্ড লাগছে তাই ওগুলো কাল পরে দেখাবো।

খালা- আমার কিন্তু শরীরে জ্বালা ধরেছে, একটু গুতিয়ে না দিলে হবে না।

আমি- খালা গুতিয়ে আজ তোমার ভোদা ফাক করে দেব।

মা- সে হবে, আগে দুধ খেতে হবে তার পর।

আমি খালার কোমড় জড়িয়ে ঘারে চুমু খাচ্ছি। লুঙ্গির উপর দিয়ে আমার দাড়ানো বাড়া বোঝা যাচ্ছে।

মা- কি খুব খালার সাথে মজেছো, আমার কথা তোমার মনেই থাকে না।

আমি দৌড়ে গিয়ে মাকে জড়িয়ে ধরলাম পেছন থেকে। শাড়িরে আচলে ভেতর দিয়ে তার নগ্ন পেট পিঠে হাত বোলাতে থাকলাম।

আমি- মা আমি তোমাকে সবচেয়ে বেশি ভালোবাসি।

মা- আচ্ছা ঠিক আছে বাবা। এখন যা খালার সাথে মজা কর, আমি কাজ গুছিয়ে আসছি।

খালা যেন সব মেনেই মুচকি হাসলো। দু হাত বাড়িয়ে আমাকে ডাকলো, বুকে আসো সোনা।

আমি খালাকে বাহুর মধ্যে নিয়ে খাটে শুয়ে আছি, মার্কেটিংএর গল্প করছি। খালার একটা হাত আমার বাড়া ধরে আছে, আমি অন্য হাতে খালার দুধ টিপছি।

খালা যখন কথা বলছে তখন তার ঠোট নাড়ানোর ভঙ্গি আমার ভালো লাগছে, তাই আমি মাঝে মাঝে তার ঠোটে চুমু খাচ্ছি। মা খাটে উঠে এসে দু হাত পায়ে ধরলো। আম্মুর শাড়ির আচল হালকা হাওয়ায় উড়ছে। বোটার মাথায় সাদা সাদা দুধ জমে আছে। তার মাই দুটো গাভীর ওলানের মত ঝুলে আছে। আমি মার ওলাকে মুখ দিলাম। আমার জিহ্বার উপর বোটা সেট করলাম, উপর নিচের দু ঠোট দিয়ে চাপ দিয়ে নরম কুল বড়ইয়ের বিচির মত জিনিসটাকে ধরলাম। মার বোটা মুখে নিয়ে টান দিতেই মার বুকের মিষ্টি মধু দুধ মুখে জমতে লাগলো।

খানিকটা জমলেই আমি গিলে ফেলি, আবার টানি। জোড়ে টান দিয়ে মার বুকের শিরাগুলো ফুলে উঠে। সারাদিনে মার বুকে প্রচুর দুধ জমেছে। একটা দুধ খেয়েই আমার পেট প্রায় ভরে আসছে, কিন্তু আমি নেশাগ্রস্ত বাচুরের মত আম্মুর দ্বিতীয় ওলানে মুখ নিয়ে টানতে শুরু করলাম। কালা আমার লুঙ্গি টেনে খুলে ফেলেছে। আমার পাছায় মুখ নিয়ে গন্ধ শুকছে। কিছুক্ষন পর টের পেলাম খালা আমার পাছার ফুটোয় আঙ্গুল ঢুকানোর চেষ্টা করছে।

আমার মন্দ লাগছিল না। খালা এক হাতে আমার বাড়া খেচছে আরেক হাতের আঙ্গুল প্রায় অর্ধেক ঢুকিয়ে ফেলেছে আমার পাছার ফুটোয়। আমি মার বুকের দুধ প্রায় শেষ করে ফেলেছি। মা খালাকে বলল- কি করছিস? ওকে বোঝাচ্ছি ও যখন আমাদের পাছায় বাড়া ঢুকায় আমাদের কেমন লাগে। মা হেসে দিল। মা বলল- আমার ছেলের মা-খালার গুদ আর পোদ দুটো মারতে ভারি পাকা। মা_খালা দুজনেই এরপর শাড়ি-পেটিকোট খুলে পা ফাক করে পাশাপাশি বসলো।

আমি একে একে দুটো ভোদাই চেটে ভিজিয়ে দিলাম। আমি সব সময় মাকে আগে চুদেছি, কারন সে বড় বৌ। আজো ব্যতিক্রম নয়। আমি শুলাম চিৎ হয়ে, পা ছড়িয়ে, মা আমার কোমড়ের কাছে দুই পা দিয়ে বসে আমার খাড়া বাড়া ধরে তার ভোদায় সেট করলো। আজ মা আমাকে চুদবে। আমি খালাকে ডেকে আমার মুখের উপর বসালাম। মা ঠাপ শুরু করলো। আমিও মাঝে মাঝে তলঠাপ দিচ্ছি। খালা আমার নাক মুখে তার ভোদা ডলছে। জিহ্বা শুরু করে খালার ভোদা ফাক করে ঢুকিয়ে দিলাম। চলছে আমাদের সঙ্গমলীলা।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading