আম্মু কে চুদলাম আমি

মিমের ডায়েরী জুনিয়র বয়ফ্রেন্ড – New Sex Story

ফেইসবুকে প্রাক্তন পেইজের কমেন্ট আর রিপ্লাই এর মাধ্যমে পরিচয় হয় এক সদ্য ইন্টার পাস করা জুনিয়র ছেলের সাথে। কমেন্ট এ রিপ্লে এর মাঝেমধ্যে কথা হত। ভালই লাগতো ওর রিপ্লে গুলা।

এভাবে কমেন্ট আর গ্রুপের রিপ্লে দিতে দিতে ওর সাথে ৮ ইনবক্সেও কথা হতে শুরু হয়। একসময় ফ্রেন্ড লিস্টেও জায়গা করে নেয়। অনেকদিন ওর সাথে কথা হয়।

বেশ ভালো লাগতে শুরু করে ওকে আমার। বেশ রসিকতাপূর্ণ ছেলেটি। একসময় নাম্বার আদানপ্রদান ও হয়ে জায়। ছেলেটি তখন সবে মাত্র ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয় এর প্রথম বর্ষ এর প্রথম সেমিস্টার ছাত্র আর আমি ৬ষ্ঠ সেমিস্টার এর ছাত্রী।

আমাকে হটাত একদিক প্রোপজাল দিয়ে বসে। আমি তাকে হ্যা বা না কিছুই বলিনি। আমিও এই সম্পর্ক নিয়ে বেশ দোটানায় আছি। আমি একদিন ভাইয়াকে কল দেই আর সব খুলে বলি। Kaki Sex Choti কাকিমার সাথে প্রেমের খেলা

ভাইয়া আমাকে তার সাথে সরাসরি দেখা করতে বলে। আমি প্লেস জিজ্ঞাস করি ভাইয়া আমাকে ওর মেসে আসতে বলে। আমি সানডে তে ভাইয়ার মেসে গিয়ে হাজির হই।

মেসে গিয়ে দেখি ভাইয়া একাই মেসে তার সাথের অন্য ফ্রেন্ড রা কেউই মেসে নাই। ভাইয়া দরজা আটকে দিয়ে আমাকে বলে – সব খুলে ফেলো

আমি – কেন ভাইয়া

ভাইয়া – আমার মন চাইসে তাই

আমি – তোমার মন চাইলেই কি সব হবে?

ভাইয়া – খুলতে বলসি খোল। এই বলে ভাইয়া তার সব খুলে ফেললো।

আমি – কি খবর আজ হটাত হর্নি হলে নাকি জুনিয়র অফার করসে তাই জেলাস তুমি।

ভাইয়া কিছু না বলে লিপে কিস সুরু করে দিলো। আর বুবস গুলা টিপা আরম্ভ করে দিলো আমি ভাইয়াকে ধাক্কা দিয়ে আমার সব খুলে ভাইয়ার উপর ঝাঁপিয়ে পরলাম।

দুজনে সমান তালে চুম্মাচাডি করতে থাকলাম ভাইয়া কিস করতে করতে নিচে নামতে লাগলো। ঘাড়ে, নেকে, কার্ভে কিস করতে করতে আমার বুবস গুলা পিষতে লাগলো। https://banglachotigolpo.net/category/kolkata-bangla-family-sex-story/

এর পর পাগলের মত বুবস গুলা সাক করতে লাগলো। আমি সেক্সের উত্তেজনায় পাগল হয়ে গেলাম। ভাইয়া তার এক আঙুল আমার পুসির চারপাসে ঘুরাতে লাগলো।

আমার পুষি তে রস কাটতে লাগলো। ভাইয়া এক হাত দিয়ে বুবস টিপা আরেক হাত দিয়ে পুষি রাবিং সংগে বুবস সাকিং চালাচ্ছিল। এতে আমি অন্য লেভেলে চলে গেসিলাম।

এভাবে কিছুক্ষণ চলার পর ভাইয়া তার নুনু আমার মুখের সামনে নিয়ে রাখল। আমি ভাইয়ার পেনিস ললিপপের মত করে চুষেছিলাম। ভাইয়া তখন বলে উঠলো – সাক মাই বল বিচ।

আমি ভাইয়ার পেনিস মুখ থেকে বেড় করে বিচি জিহ্বা দিয়ে ভাইয়ার বিচি চেটে দিতে থাকি।

ভাইয়া – পুট ইট ইন ইউর মাউথ।

আমি লিকিং এর পাশাপাশি ভাইয়াকে হ্যান্ডজব মানে আমি ভাইয়ার বিচি জিহ্বা দিয়ে চাটার সাথে ভাইয়ার পেনিস আস্তে আস্তে হাত দিয়ে লারাতে ছিলাম। ভাইয়ার কথা শুনে আমি ভাইয়ার বল সুন্দর করে চুষে দিতে লাগলাম। ভাইয়া আমাকে শুইয়ে দিয়ে পা দুটি ফাকা করে পুষি তে তার আঙুল ঢুকিয়ে দিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *