Banglachoti golpo app

মিমের ডায়েরী পর্ব ১ – New Sex Story

আমার নাম মিম। আমি বর্তমানে অনার্স ২য় বর্সের ছাত্রি।আমি যখন ক্লাস ৬ পড়ি তখনি যৌনতা নিয়ে বুঝি, আমার কাজিন মসিউর ভাইয়া যখন বাসায় আসতো তখন আমার সরির হাতাতো, বিভিন্ন চটি গল্প পড়তে দিতো।

এতে আমার যৌনকর্ম নিয়ে ব্যাপক ধারণা হয়। ওসব কথা বাদ দিয়ে আমার আমার ভার্সিটি লাইফের কথায় আসি, ভার্সিটি ফাস্ট ইয়ারে ইয়াস নামে আমার এক ক্লাস মেটের সাথে রিলেশন হয়।

ছেলেটা অনেক মেধাবী ও ভাল ছাত্র। তাছাড়া সে ধার্মিক মাইন্ডের। আমি ওকে আদর করে ইয়া ডাকতাম। আমাদের রিলেশন ভালই চলছিলো, আমি আমাদের রিলেশন নেক্সট লেভেলে নিতে চাচ্ছিলাম আর সেটা ওকে সার্প্রাইজ দিয়েই।

সেভাবে নিজেকে প্রস্তুত করছিলাম, আমার বার্থডের একসপথা আগে হটাত আমার কাজিনের বিয়ে ঠিক হয় বাসার সবাই বিয়েতে গেলেও আমি ক্লাসটেস্টের অজুহাত দিয়ে যাইনি। blowjob choti ভাবির সাথে ৩০ মিনিট

বাসায় বলেছিলাম আমার বান্ধুবি নিপুকে নিয়ে থাকবো। নিপু বিকেলবেলা আসার আগে আমি নিপুকে কল দিয়ে আগামীকাল আসতে বলি। আর ইয়াসকে বলি আমার আর নিপুর জন্য তাড়াতাড়ি রাতের খাবার জেনো নিয়ে আসে।

ইয়াসের আসার কনফার্মেশন পেয়ে আমি ভোদার কচি বাল গুলা ফেলে ক্লিনসেইভ করে ফেলি আর রুমটা গুছিয়ে ফেলি। ৭টা নাগাদ ও বাসায় আসে আমি অকে নিপু আসার আগপর্যন্ত আমার সাথে সময় কাটাতে বলি।

আধাঘণ্টা আমার সাথে ফাকা বাসায় একা পেয়েও কিছুনা করায় আমি করার প্লান করি এম্নিতেও প্লাজু আর গেঞ্জি পড়া ছিলাম আর নিচে কিছুই পরিনি। আমি ওর কাছে ওর গা ঘেসেই ছিলাম তাই হটাত ইয়াসকে কিস করা শুরু করি।

ইয়াসও রেস্পন্স করা শুরু ক্রে। আমি ওর হাত দুটা আমার বুকের উপরে রেখে কিসিং চালিয়ে যাই আর ও আমার দুদ গুলা টিপ্তে থাকে আমি ফাকে ওর জামার বুদাম গুলো খুলতে থাকি দেন ওর বেল্ট খুলে দেই আর আমার সব খুলে ফেলি।

ও আমার বুবস দুটার একটা মুখের আরেকটা টিপটে থাকে। এদিকওর আদর পেয়ে নিচেরদিক গরম হয়ে গেছে হটাত ও আমার ভোঁদাই ওর আংগুল ঢুকিয়ে দেয়। https://banglachotigolpo.net/category/kolkata-bangla-family-sex-story/

আমার উত্তেজনা তখন চরমে আমি ওকে আবেগে জড়িয়ে কিস করতে থাকি। হটাত ও আমার ভোঁদাই ওর পেনিস ঢুকিয়ে দেয়। কিছুক্ষণ ঠাপিয়েই ভিতরে হরহর করে সব ঢেলে দেয়।

আমি জানি ফাস্ট বাড়ে সবারি এরকম হয় আর ও ছিল ভার্জিন তাই কিছু বুঝে উঠতেই পারেনি। আমার বোকের উপরে শুয়ে বলছিল সরি আমি তোমাকে আদর দিতে পারিনি।

আমি কিছু না বলে ওকে জড়িয়ে কিসি দিতে শুরু করি। আর বলি আই লাভ ইউ বাবুটা আমার আজ প্রথম (যদিওবা এর আগে আমি অনেকের সাথে সেক্স করছি সে ঘটনা আপনাদের পরে বলব) জানিনা তোমাকে শুখি করতে পাড়ছি কিনা। না পাড়লে আমি সরি। আমাকে ক্ষমা করে দিও বাবুটা।

আমাকে শক্ত কিস করে ওর পেনিস আমার ভুদা দিয়ে বেড় করে ফ্রেস হতে যায়। আমি বাথরুম গিয়ে হিসু করে ভোঁদা ধুয়ে ওর জন্য চা বানাতে যাই।

চা বানিয়ে এনে দেখি ও প্যান্ট পরে বেল্ট এর হুক আটকাচ্ছে আর আমি তখন উলঙ্গ আমি হয়ে চায়ের দুটো মগ নিয়ে রুমে এসে ওকে চা খেতে দেই, ও কাপ নিয়ে চা খেতে বসে আমি কোলে বসে যাই। চা শেসে মগ পাশে রেখে আমি ওর পায়ের উপর মাথা রেখে শুয়ে পড়ি আর দুজন গল্প করতে থাকি ও বাসায় জাওয়ার জন্য বললে…..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *