মিমের ডায়েরী পর্ব ২ – New Sex Story

আমি ইয়ার সাথে খুনসুটি করতে ছিলাম এমন সময় আম্নু ফোন দেয়, আম্নু নিঝুমের সাথে কথা বলতে চায়, অথচ নিঝুম তখন ওর বাসায় কি করব ভেবে পাচ্ছিলাম না।

এদিকে ইয়া আমার বুবসের পাশে হাত বুলাতে লাগল, আমি আর থাকতে পাড়লাম না, আম্মুকে বল্ললাম নিঝুম বাথরুম এ আর ফোন কেটে দিলাম।

এদিকে ওর টাচ পেয়ে আমি হর্নি হয়ে গেলাম ফোন রেখে এক লাফে আমার বাবুটার কোলে উঠে পরলাম, বাম দুদটা ওর মুখের ভিতরে ঢুকিয়ে দিলাম আর আমার বাবুটা তখন পাগলের মত আমার দুদ যাচ্ছিল আর দুধ টিপে ভরতা বানাচ্ছিল, আমি ওর বেল্ট খুলে প্যান্টের হুকটা যেই মাত্র খুল্লাম তখনি ও আমার দুধের বোটায় কামর বসিয়ে দিল।

আমি আহ করে সিৎকার দিলাম। আমাকে ধাক্কা দিয়া বিছানায় ফেলে আমার ভোঁদার পাশে ওর আঙুল ঘষতে লাগলো আর আরেক হাত দিয়ে ভাল করে দুদ টিপ্তে লাগলো। x choti golpo উফফফ মামুনী – 12 | Bangla choti kahini

আমি ওরে চোদার জন্য রিকুয়েস্ট করতে লাগলাম কিন্তু সে আমার সাথে তার ফোরপ্লে চালিয়ে যেতে লাগলো। আমি আর থাকতে না পেড়ে ওরে কিস করতে শুরু করে ওরে নিচে রেখে আমি ওর মুখে ঘারে কিসি দিতে থাকি, এদিকে আমার বাবুটার নুনু দারিয়ে রডের মত হয়ে ছিল।

আমি দেরি না করে বাবুটার নুনু আমার ভোঁদার ভিতরে ঢুকিয়ে দিলাম আর ওর নুনুর উপড়ে উঠানামা করতে লাগলাম। সুখের পাগল হয়ে গেলাম, ওর ৬ ইঞ্চি পুরাটা আমার ভিতরে আসছে আর যাচ্ছে, আমি ওর হাত দুইটা আমার পাছা দিয়ে সরিয়ে আমার দুদের উপড়ে রাখলাম আর ও আমাকে আলতো করে টিপতে লাগলো।

ও আসতে আসতে তলঠাপ দিতে লাগল হটাত করে আমি ঠাপের স্পিড বারিয়ে দেই এভাবে প্রায় ১০ মিনিট চলার আমি ওর নুনুর উপর বসে রেস্ট নিতে থাকলে ও আমার দুধের বোটায় চিমটি কেটে বলে

– বাবুটা কি ক্লান্ত?

– একটু টাইম দেও

– তুমি ওঠো আজ অন্যকিছু ট্রাই করি

– না আমি এনাল করব না https://banglachotigolpo.net/category/kolkata-bangla-family-sex-story/

– ধুরু কে এনাল করে, তুমি উল্টো হয়ে উবু হয়ে যাও বাকিটা দেখো কি করি

– প্রমিস কর তুমি আমার বাট হোলে তোমার পেনিস দিবানা, তোমার পেনিস অনলি আমার পুষিতে দিবা।

– ওকে বাবা আমি দিবো না আমার পেনিস তোমার বাট হোলে, আমি ডগি ট্রাই করবো শোনা

– ধুরবাল এই কথা, আমি কি না কি ভেবে বসে আছি, আমি এনাল ভেবে কত না ভয় পেয়ে বসে আছি।

– ? ? ? ? হা হা হা, আমিও তাই বুঝছি, তাইতো মজা নিচ্ছিলাম সোনা।

আমি ডগি পজিশন নিলে ইয়াস ও ওর পেনিস আমার পুষিতে এক ধাক্কায় ঢুকিয়ে দেয়। আসতে আসতে আমার পুষিতে ওর পেনিস আসাযাওয়া করতে থাকে, ওভাবে ঠাপাতে ঠাপেতে মিনিট ৫-৭ মিনিট ইয়াস আমার পুসির ভিতরেই সব ঢেলে স্পার্ম ঢেলে দেয়।

( এটা সত্য ঘটনা তাই চাপাবাজি করে ঘন্টাব্যাপি সেক্সের আকাশকুসুম কাহিনী বলিনি, অযথা মিথ্যাচার করে লাভ কি। তারচে জেটা সত্যি অইটা বলাই বেটার।

ফাঁপর বাজি করে আকাশ কুসুম বলতে পারবো না আর মশলা মিশিয়ে চাটুকদার করতেও পড়বো না। তাই রিডার্সদের কাছে ক্ষমা প্রার্থী। এটা সত্যি ঘটনা। সেভাবে যা হয়েছে সেভাবেই আপনাদের জাছে তুলে ধরতে থাকি। )

Leave a Comment

error: Content is protected !!

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading