মুন্নি আমার খানকি বউ চটি ২

বেশ কিছুক্ষণ অপেক্ষা করার পর আওয়াজ পেলাম গেট খোলার।ওরা ঘরে আসতেই মুন্নি অনিককে খুব শক্ত করে জড়িয়ে ধরে বলল ধন্যবাদ অনিক আজকে সুযোগটা করে দেওয়ার জন্য।

মুন্নি আমার খানকি বউ চটি ১

আমি মনে মনে চিন্তা করলাম নিশ্চয়ই বাহিরে কিছু একটা হয়েছে। অনিক মুন্নির দুধ জোরা দু হাতে টিপে ধরে জিজ্ঞেস করল এখন বলতো কিভাবে কি হলো আমিতো বোঝার পর সরে গিয়েছিলাম কি করলো ও তোর সাথে?

মুন্নিঃ তুইতো আমাকে এই পাতলা শাড়ি পড়িয়েছিস।তার উপর ব্রা পড়তে দিস নি।এত বড় দুধ সবার চোখে পরবে এটাই স্বাভাবিক।

দেখ দুধের বোঁটা গুলো স্পষ্টই বোঝা যায়।আমরা যখন রেস্টুরেন্টে ঢুকছিলাম তখন আমি লক্ষ্য করেছি ম্যানেজার ওর চেয়ারে বসে মনে হচ্ছিল আমার দুধগুলো খেয়ে ফেলবে।

তুই বিশ্বাস করবি না,আমি যখন লক্ষ্য করলাম ও আমার দুধের বোটার দিকে দেখছে,তখন আমার দুধের বোঁটাগুলো যেন ক্ষণিকের জন্য শিরশির করতে করতে খাড়া হয়ে গিয়েছিল।

অনিক এবার মুন্নিকে পিছনে থেকে ওর দুধের বোঁটা দুইটা দুই হাত দিয়ে টিপে ধরে বলল নিশ্চয়ই তখন তোর ভোদায় বন্যা বয়ে গিয়েছিল? খানকি বউ চটি

মুন্নিঃ উফফ শোন না ম্যানেজার ও বোধহয় বুঝে গিয়েছিল আমার অবস্থা খারাপ হয়ে গিয়েছে।ওর চাহনি,তারপর ওর বাড়াটা কেমন হবে এক মূহুর্তের জন্য ভেবেওছিলাম ও আমাকে চুদছে।

তখনি ভোদা কামরানো শুরু করেছে।তাই আমি তোকে ওতো দূরে কাজের জন্য বাহিরে পাঠিয়েছিলাম।
অনিকঃওও আমাকে পাঠিয়ে চোদা খেলি।কেনোরে মাগী আমি থাকলে কি নিষেধ করতাম?আর ওখানে তো চোদার জায়গা নেই কিভাবে চুদলো রে?

মুন্নিঃযখন তুই রেস্টুরেন্ট থেকে বের হয়ে গেলি লোকটার সাথে সাথে আমার কাছে চলে আসলো।এসে টেবিলে একটা কাগজ দিয়ে ওয়াশরুমের দিকে চলে গেল।

কাগজটাতে লেখা ছিলো “যদি চান চলে আসুন আমি উঠে ওয়াশরুমের দিকে গেলাম।চারটা ওয়াশরুমের মধ্যে যেটা সব শেষের দিকে ওটাতে উকি দিতেই লোকটা আমাকে হাত ধরে টেনে ভিতরে নিয়ে দরজা বন্ধ করে দিলো।

তুই তো জানিস আমি যৌনতা উপভোগ করতে ছেলানী করতে ভালোবাসি।তাই আমি ম্যানেজারকে বললাম।

মুন্নিঃ কি করছেন আপনি?আমাকে এখানে কেনো ঢোকালেন?আর দরজাই বা লাগালেন কেনো?

kolkata vai bon sex story কোলকাতা ভাই বোন চোদার কাহিনী
ততক্ষণে ম্যানেজার আমাকে পিছন থেকে ধরে আমার হাত দুটো ওর হা দিয়ে আমার বুকে চেপে ধরেছে।আর ওর বাড়াটা আমার পাছায় চাপ দিয়ে ধরা ছিলো।

খানকি বউ চটি
ম্যানেজারঃ ঢং করবি না মাগী।তোদের মতো মেয়েদের আমি চিনি।অনেক চুদেছি।তাই ঢং না চুদিয়ে পা ফাক কর।
আমি তখন ইচ্ছে করেই ঝটকা দিয়ে হাত ছাড়িয়ে ওর মুখ ঘুরে গিয়েছিলাম

আর আমার ভোদাটায় তখন ওর বাড়ার মাথাটা আলতো করে লাগলো।মনে হচ্ছিল কারেন্ট লাগলো শরীরে।তারপর ওকে বলেছিলাম।

মুন্নিঃ প্লিজ বিশ্বাস করুন আমি ওমন না।আমি কাগজটা দেখে ভেবেছিলাম হয়তো এদিকটাতে রেস্টুরেন্টের স্পেশাল কিছু ম্যানেজমেন্ট করা আছে তাই এসেছি।প্লিজ আমাকে উলঙ্গ করে দিবেন না।আমার স্বামী আছে।

ম্যানেজার হালকা এগিয়ে আসাতে একদম বাড়ার মাথাটা ভোদায় আটকে গেলো।আমি তো থাকতেই পাচ্ছিলাম না।ম্যানেজার বললো।

ম্যানেজারঃআজকে তো তোকে স্পেশাল কিছুই দিবো।আর পুরুষরা বিবাহিত মেয়েকে চুদতে খুব পছন্দ করে।আর যে এভাবে দুধ দেখিয়ে বেড়ায় সে আর যাই হোক চোদনখোর তো বটেই।

এই বলে বাম হাত দিয়ে শাড়ি কোমর পর্যন্ত তুলে ডান হাত দিয়ে পেন্টির ওপর দিয়ে ভোদা খামছে ধরলো।আর আমি উত্তেজিত হয়ে চোখ বন্ধ করে বলেই ফেললাম ইসসস রে। খানকি বউ চটি

ও পেন্টিটা নিচে নামিয়ে দিতে দিতে বললো কিরে মাগী ভোদা ভিজিয়ে ফেলেও সতিত্ব দেখাচ্ছিস।এটা বলেই ওর পেন্টের চেইন খুলে বাড়াটা বের করেই ভোদায় ঢুকাতে চাইলো কিন্তু বাড়াটা পিচ্ছিল না হওয়ায় ঢুকলো না।

আমি বুঝতে পারলাম এটা যেনো কেমন আলাদা বাড়া মনে হচ্ছে তাই নিচে তাকাতেই দেখলাম একি এতো আকাটা ধোন কিন্তু মুখে কিছু বললাম ন।

কারণ খুব এক্সাইটেড লাগছিলো নতুন বাড়া তার উপর হিন্দি।উফফফফ আজকে মজাই হবে।লোকটা থুথু মাখিয়ে নিলো বাড়াতে।আমি শুধু দেখছি আর ছেলানি করিনি কারণ চোদা খাওয়ার নেশা উঠে গিয়েছেল।

লোকটা আমার পাছায় বাম হাতে চেপে ধরে ডান হাতে বাড়াটা চেপে ভোদায় মাথাটা ঢুকালো।আমার মাথায় কেমন জানি একটা দুষ্টামী কাজ করলো।আমি পাছাটা পিছিয়ে নিলাম আর বাড়ার মাথাটা বের হলো।তখন আমি বললাম-

মুন্নিঃনা না প্লিজ আমাকে চুদবেন না।আমার ভোদাতে শুধু আমার স্বামীর অধিকার।(ব্লাউজের হুক খুলে দুধ গুলো বের করে দিয়ে)এগুলো নিয়ে প্লিজ ভোদাটা ছেড়ে দিন।আমার দুধ গুলো প্রাণ ভরে খান বাধা দিবো না।কিন্তু চুদবেন না।

ম্যানেজার কিছু না বলেই দুধ গুলোতে মুখ ডুবিয়ে দিয়ে খুব করে চুসতে লাগলো।আর এমন করে চুসছিলো আগে কেউ চোসেনি ওভাবে।

আমার স্বামী,স্যার,তুই কেউ না।আমার পুরো দুধ গুলোতে ওর মুখের লা লা লেগে ভিজে গেছিলো।আর আমি মনে মনে ভাবছিলাম চুদতে নিষেধ করাটা কি সত্যি ভেবে নিলো নাকি?

এই অছেলা বাড়ার চোদন না খেলে যে তৃপ্তি পাবো না। খানকি বউ চটি

এগুলো ভাবনা শেষ না হতেই খেয়াল করলাম ভোদায় ভোদায় বাড়ার মাথাটা লাগিয়েই ভিতরে চালান করে দিলো।বেশ মোটা ছিলো বাড়াটা।

ইসসসসস কি সুখ অনুভব করছিলাম যতদূর যাচ্ছিলো ভোদার দুই ঠোঁট দুই দিকে সরে বাড়াটাকে আরো ভিতরে আমন্ত্রণ জানাচ্ছিলো।একদম পুরো টা ঢুকিয়ে চেপে ধরে থাকলো।তখন আমি বলেছিলাম-

মুন্নিঃকি করলেন টা কি?আমি আপনাকে দুধ খেতে দিলাম আর আপনি আমাকে চুদে দিলেন?বের করুন ওঠা এখনি না হলে কিন্তু আমি কেঁদে ফেলবো।

ম্যানেজার তখন আস্তে আস্তে পুরোটা বের করে শুধু মাথাটা একটু ভিতরে রাখলো।তারপর কি ভেবে আমার পিঠে হাত দিয়ে বুকে টেনে নিতেই আবার পুচ করে বাড়াটা ভোদার গভীরে গিয়ে ধাক্কা দিলো এবার সুখে গোঙানি দিলাম আহহহহহ খোদা।এদিকে ম্যানেজার আমাকে বললো-

ম্যানেজারঃ কাদবি কেন বেশ্যা?তুই তো এখন সুখের সাগরে ভাসবি।আমি জানি তুই ও চোদা খেতে চাস তাহলে এমন করে সময় কেনো নষ্ট করছিস বলতো।আচ্ছা যা তোকে চুদে মজা পেলে টাকাও দিয়ে দিবো।

আমি মনে মনে ভাবলাম মেঘ না চাইতে বৃষ্টি।চোদাও খাওয়া হবে টাকাও পাবো।এবার আমি নিজেই ওকে জড়িয়ে ধরে বললাম- খানকি বউ চটি

মুন্নিঃ এই ষাঁড় যখন বুঝেই গিয়েছিস তাহলে চোদ আমাকে।আর এমন ভাবে চুদবি যেনো এই * বাড়ার কথা সারাজীবন মনে থাকে আমার।

বলেই ভোদা দিয়ে ওর বাড়াটা শক্ত করে চেপে ধরলাম।আর ওর হাত টেনে এনে আমার দুধে ধরিয়ে দিয়ে আমি দু হাত ওর গলায় পেছিয়ে ওর চোদা খেতে লাগলাম।

ও যতবার ঠাপ দিচ্ছিলো মনে হচ্ছিল এই প্রথম ভোদার এতো গভীরে কোন বাড়া গেলো।এরপরে আমাকে কমোডের উপরে হাত রেখে ডগি পজিশান করে কি যে ঠাপিয়েছে বলে বোঝাতে পারবো না।

জানিস অনিক ওর বাড়ার স্বাদ সত্যি অতুলনীয়।অবশ্য পরে আমি ওকে বলেই চুষে চুষে ওর বাড়ার মাল বের করে দিয়েছি।কারণ তুই যে আমার পেটে বাচ্চা দিবি আর এখন পিল খেতেও ইচ্ছে করবে না তাই।

আসার সময় সে আমাকে ৫ হাজার টাকা দিয়ে আবার কবে চুদতে পারবে জানতে চেয়েছিলেন আমি বলেছি এই বাড়া আমি ছাড়ছি না।খুব শীঘ্রই দেখা হবে।

অনিকঃ (মন খারাপ ভাব করে)জানিস আমার মনে হচ্ছে তুই বোধহয় অন্যকারো চোদন সঙ্গী হয়ে গেলি।

মুন্নি এবার নিজের শরীরের সব কাপড় খুলে উলঙ্গ হয়ে অনিকের খুব সামনে গিয়ে বললো-

মুন্নিঃ দেখ অনিক আমার দিকে।আমার এই শরীরটা আমার বিয়ের আগেও তুই খেয়েছিস।কতবার আমাকে কত জায়গায় আমাকে চুদেছিস আমি একটা বারের জন্যও তোকে না বলিনি।

কাল থেকে তোর বাসায় এসে তোর বউ সেজে থাকবো কি জন্য জানিস?শুধু তোর চোদা আমায় অস্থির করে তোলে।এই দেখ আমার ভোদাটা কেমন অনিক অনিক করছে। paribarik hot sex golpo বোন ও ভাগ্নিকে চুদি

দে না একটু চুদে।তুই না চুদলে আমি মরেই যাবো রে।পাগল তুই আমার একমাত্র চোদার সঙ্গী।বুঝেছিস।আর বাকি গুলো হচ্ছে একটু মনের খিদে মিটানো শুধু। খানকি বউ চটি

অনিকঃ হুম কিন্তু বেশি যেনো না হয়।আর যা করবি আমাকে জানাবি।আর একটা কথা তুই কাল আসলে তোকে রেখে আমি কয়েকদিনের জন্য বিদেশে যাবো মা বাবার সাথে দেখা করতে।আর তোকে একটা কাজের মাসি ঠিক করে দিয়ে যাবো।পারবি তো?

মুন্নিঃ পারবো কিন্তু।আমি তোকে দিয়ে না চুদিয়ে থাকবো কিভাবে?

অনিকঃ এর মধ্যে দুই একবার ম্যানেজারের কাছে যেতে পারিস।কিন্তু বাড়িতে আনা যাবে না।আর হ্যা,শুধু দু একবার এর বেশি নয়।

মুন্নিঃ আচ্ছা বাবা আচ্ছা। খানকি বউ চটি

এটা বলেই মুন্নিকে খাটে শুয়ে দিয়ে শুরু হয়ে গেলো ওদের উদ্যোম চোদাচুদি।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading