মুসলিম তাগড়া ধোনে হিন্দু গৃহিণীর মাংসল ভোদা চোদা

হিন্দু মুসলিম নতুন চটি নন্দিনী আর তার স্বামী লোন করে দমদমে একটা ফ্লাট কিনেছে। নিজেরা থাকে বেলডাঙ্গায়। অদের দুই ছেলেমেয়ে বেশ বড়।

ইলেক্ট্রিক মিস্ত্রী আবুল ব্যস্ত মানুষ। তার সময় বার করে নন্দিনী অজিতের নতুন ফ্ল্যাটে টিউব ফ্যান লাগানোর সময়ই পাচ্ছে না। অবশেষে আবুল একদিন নন্দিনীকেমোবাইলে ধরে জানালো যে আগামী শনি রবিবার তার সময় হবে।

বাড়ীতে এসে বলতেই অজিত তার টিউশনের রুটিন খুলে দেখালো যে ঐ দুদিন দুটো বড় ব্যাচ আসবে পড়তে।ইলেক্ট্রিকের সরঞ্জাম সব গতবার কিনে দিয়ে এসেছে অজিত। হিন্দু মুসলিম নতুন চটি

তাই নন্দিনী যেন চলেগিয়ে কাজ গুলো করিয়ে নেয়। নিজের বাড়ী – সামনেই হোটেল আছে, কাজেই অসুবিধা নেই। সোমবার ভোরের ট্রেনে ফিরলেই নন্দিনী বেলডাঙ্গায় তার অফিস ধরতে পারবে।

শনিবার সকালেই ইলেক্ট্রিক মিস্ত্রী আবুল তার সরঞ্জাম নিয়ে চলে এলো। আবুলেরসঙ্গে ভাইপোর আসার কথা ছিলো কিন্তু জ্বর হওয়ার জন্যে আর সে আসতে পারেনি। স্বামীর অবর্তমানে বৌয়ের হালাল পরকিয়া সেক্সের গল্পগল্প

ইলেক্ট্রিকের মাল বের করে দেওয়ার পর কাজ শুরু করলো আবুল। আবুলের বয়স ত্রিশের আশপাশ। শক্ত সমর্থ চেহারা।

কাজ করতে করতে দুজনের কথা চলতে থাকলো। আবুলের দুই বিবি। ছয় বাচ্চা। এতো গুলো খাবার মুখ,তাই দিন রাত পরিশ্রম করতেই হয়। হিন্দু মুসলিম নতুন চটি

তবে রোজগার বাড়লে আবুলের একটা হায়ার সেকেন্ডারী পাশ শিক্ষিতা মেয়ে বিয়ে করার শখ – যে কথায় কথায় ঝগড়া করার তাল খুঁজবে না। বৌদিদের দেখে দেখে আবুল বুঝেছে শিক্ষার কদর।

ফ্যান লাগানোর সময় নন্দিনীকে টুলটা ধরতেই হলো। উলটো দিকের জানালার দিকথেকে আলো এসে লুঙ্গির তলায় আবুলের জাঙ্গিয়া-বিহিন আট ইঞ্চি ধোনটাকে প্রকটকরে তুলেছে। নন্দিনীর মুখের একটু উপরেই ঝুলছে সেটা।

উত্তেজিত অবস্থায়আবুলের ধোনটা কতো বড় হবে সেইটা মনে করে নন্দিনী গরম হয়ে উঠলো। হিন্দু মুসলিম নতুন চটি

ফ্যান লাগানো বেশ ঝামেলার কাজ। মাঝে মাঝেই ধুলো পড়ার জন্য সময় আরো বেশি লাগতে লাগলো। আবুলের যখন ফ্যান লাগানো প্রায় শেষ তখনি দুর্ঘটনাটি ঘটলো।

হঠাত টুলটা টলোমল করে ঊঠতেই নন্দিনী আবুলের হাঁটু চেপে ধরতেই লুঙ্গি সরসরিয়ে খুলে পড়লো। প্রায় এক হাত লম্বা বাঁড়াটা নন্দিনীর মুখে চেপে বসলো।

পাছে পড়ে যায় তাই নন্দিনী আবুলকে ছাড়তেও পারছে না। এদিকে যুবতী নারীর শরীরের স্পর্শ পেয়ে আবুলের মুসলমানি করা পোড়-খাওয়া বাঁড়া ফুঁসিয়ে উঠে জানান দিলো। হিন্দু মুসলিম নতুন চটি

আবুল টুল থেকে নেমে লুঙ্গিটা জড়িয়ে নিয়ে নন্দিনীর মুখের দিকে একবার তাকিয়েনিলো। বাথরুমে গিয়ে হাত ধুয়ে এলো। বাঁড়া-দর্শনে নন্দিনী লজ্জায় মাথা হেঁট করে আছে।

ঘরে ঢুকেই আবুল সপাটে বৌদিকে জড়িয়ে ধরলো। নন্দিনীর যৌন জীবন বড়অনিয়মিত। গুদ কুটকুট করে চোদানোর জন্যে কিন্তু স্বামী অজিত নির্বিকার।

দুমাস আগে অজিত বৌকে শেষ চুদেছে। আকারে চোদানোর কথা ইঙ্গিতে বোঝালেও অজিত শুনতেই পাই নি ভাব দিয়ে উলটে শোয়। ঊপোসি গুদ চোদনের জন্যে মুখিয়ে আছে। হিন্দু মুসলিম নতুন চটি বাংলাদেশি মেয়েদের ধোন চোষার ছবি dhon chosa

আবুল শান্তভাবে নন্দিনীর শাড়ি সায়া কোমর অবধি তুলে নিয়ে রসে ভেজা প্যান্টিএক টানে নামিয়ে নিতেই সদ্য কামানো গুদ খুলে গেলো। নন্দিনী হাত দিয়েআবুলেরর বড় বড় বিচি দুটোকে হাত বোলাতে বোলাতে থাকলো।

এর পর নন্দিনীর জাং দুটো ধরে পা ভাঁজ করে করে দিয়ে দু আঙ্গুলে গুদের ঠোট ফাঁক করে আবুল মুঠো করে নন্দিনীর গুদটা নিয়ে কচলাতে থাকলো।

নন্দিনী আবুলের হাত থেকে নিজের গুদ ছাড়ানোর কোন চেস্টাই করলো না – বরং পা দুটোকে ছড়িয়ে দিলো যাতে আবুল গুদটাকে ভালো করে কচলাতে পারে। পোঁদ ফাঁক করে আবুল ফুটোতে আঙ্গুল ঢোকালো – আস্তে আস্তে নন্দিনীর বাধা দেওয়ার শক্তি শেষ হয়ে এলো। হিন্দু মুসলিম নতুন চটি

দুজনেই উত্তেজনার চরম সীমায়। তাই আবুল নন্দিনীর বুকে হাত দেওয়ার প্রয়োজনবোধ করলো না। আবুলের সুদীর্ঘ যৌন জীবনের হাতিয়ার, মুসলমানি করা মেটে রঙের বাঁড়াটা যুবতী-যোনির প্রবেশদ্বারে ঢুকে নিজেকে ভিজিয়ে নিতে থাকলো।

বারোবছর বয়সে ত্রিশ বছরের বিবাহিতা মামাতো দিদিকে দিয়ে আবুলের চোদন যাত্রা শুরু। এর পর আঠেরো আর পঁচিশ বছরে আবুলের দুবার নিকে। আবুলের যৌন ক্ষমতাঅপরিসীম।

বহু দিন পরপর দুই বিবিকে চোদে আবুল। কোন বিবির মাসিক হলে অন্যজন ঠেলা টের পায়। এই তো আজ সকালেও আবুল ছোট বিবি হাসিমাকে চুদেছে আধ ঘন্টা। আবুলের বাঁড়ার চুলে হাসিমার রাগরস শুকিয়ে আছে এখনো। notun bangla sex golpo

নন্দিনী লজ্জায় চোখ বুঁজে থাকলো যেন আবুলের চোদন সে বুঝতেই পারছে না।নন্দিনী যোনির মাংসপেশি ঢিল করে আবুলের পুরুষাংগকে নিজের মধ্যে ডেকে নিলো। হিন্দু মুসলিম নতুন চটি

ভর দুপুর তায় ফাঁকা ফ্লাট। কারো মাথাতেই আসবে না যে হিন্দু ঘরের বৌমুসলমানি করা বাঁড়ার চোদন খাচ্ছে। কোন ন্যাকামির বালাই নেই। দুজন প্রাপ্ত বয়স্ক নরনারীর অব্যাহত চোদন লীলা চললো।

আবুল সুদক্ষ ঠাপে লীলা কীর্তন চালিয়ে যেতে লাগলো। মুসলমানী চোদনে নন্দিনীর একের পর এক রাগরস বেরাতে লাগলো। শেষ পর্যন্ত আবুল নন্দিনীর গুদের শেষ প্রান্তে নিজের বীর্য রস ঢেলে তৃপ্তির নিঃশ্বাস ফেলল। হিন্দু মুসলিম নতুন চটি

এর পরেও নন্দিনী যে দুই দিন ছিলো আবুল তার যৌবন ভোগ করে গেল। নন্দিনীও অনেক হাল্কা হয়ে বেলডাঙ্গায় ফিরে গিয়ে সাধ্বী স্ত্রী’র ভূমিকা পালন করতে থকলো।

1 thought on “মুসলিম তাগড়া ধোনে হিন্দু গৃহিণীর মাংসল ভোদা চোদা”

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading