অহনা – ১ : ছোট ভাই আমার পর্দা ফাটালো

আমার নাম অহনা। বাবা মায়ের আদুরে একমাত্র মেয়ে আমি। আমার পরিবারে আরো আছে আমার দাদা রতন আর ছোট ভাই হিমেল। আমি ভার্সিটি সেকেন্ড ইয়ারে পড়ি। আমার বয়স ২২ বছর। উচ্চতা ৫’ । আমার বুকের সাইজ ৩৬। আমার লাইফ আর দশটা মেয়ের মতো স্বাভাবিক না। অনেকেই নাক সিটকাতে পারেন আমাকে নিয়ে। আমার পরিবারকে সিক মেন্টালিটির বলতে পারেন। কিভাবে বিচার করবেন সেটা আপনাদের ইচ্ছা। তবে জেনে রাখুন আমি আমার পরিবারে প্রতিটি সদস্যকে দেহ মন প্রান সবকিছু দিয়ে ভালবাসি। আর কথা না বাড়িয়ে গল্প শুরু করছি।

Choto bhai didi ke chodar choti golpo

আজ আমি আপনাদের যে ঘটনাটি বলব সেটি হল আমার ভার্জিনিটি হারানোর গল্প। তখন আমার বয়স আঠারো। ঘটনার সূত্রপাত হয় আমার ছোট ভাই হিমেলের মাধ্যমে। আমি কলেজের ফার্স্ট ইয়ারে পড়ি। হিমেল ক্লাস এইটে পড়ে। হিমেল আর আমি পিঠাপিঠি ভাই বোন। হিমেলকে আমি বোকা ভাবতাম। কারন ও সব সময় বোকা হয়ে থাকত। আমারা দুই জন একই রুমে থাকি। হিমেল ভুতের গল্প পছন্দ করে। হিমেল যখন ছোট ছিল তখন আমি ওকে ভুতের গল্প পড়ে শুনাতাম। হিমেল ভুত এবং ভুতের গল্প ভয় পায়। হিমেলকে যখন ভুতের গল্প শুনাতাম তখন গল্প শুনে ভীষন ভয় পেত।

কিন্তু তারপরেও গল্পগুলো শুনত। কলেজে উঠার পর আমার যৌবন ঠিকরে বের হতে থাকে। কলেজের ছেলে গুলো সব সময় আমার পেছনে লেগে থাকত। আমি কাউকে পাত্তা দিতাম না। কারন আগে আমি মনে করতাম আমার পরিবারের সবাই খুব শালীন। আমার উচিত আমার পরিবারের রেপুটেশনের লিগ্যসি বজায় করা। ঘটনার দিন হিমেল কোন এক হরর মুভি দেখে। মুভি দেখে ও ভীষন ভয় পায়। এতটা ভয় পায় যে নিজের বিছানায় একা ঘুমাতে ভয় পাচ্ছিল। হিমেল আমার কাছে এসে রিকুয়েস্ট করে যাতে আমি ওর সাথে গিয়ে ঘুমাই।

আমি প্রথমে ওকে নিয়ে খুব হাসাহাসি করি। কিন্তু আমি দেখি ও সত্যিই ভয় পেয়েছে। কিছুতেই একা ঘুমাতে যাবে না। কিছু উপায় না পেয়ে আমি ওর সাথে শুতে গেলাম। আমার উদ্দেশ্যে ছিল এই যে, হিমেল ঘুমিয়ে পড়লে আমি নিজের বিছানায় ফিরে আসব। হিমেল আমাকে জড়িয়ে ধরে শুয়ে পড়ে। অনেক্ষন হয়ে গেলে আমি ভাবলাম হিমেল ঘুমিয়ে পড়েছে। ওর হাত আমার কোমরের উপর থেকে নামিয়ে রাখলাম। নিঃশব্দে ওর বিছানায় ছেড়ে নিজের বিছানায় চলে এলাম। কিছুক্ষন পর হিমেল ঘুম থেকে উঠে বসে। আমাকে বিছানায় না দেখে কান্না শুরু করে দেয়।

আমি দৌড়ে নিজের বিছানায় ছেড়ে ওর কাছে গেলাম। ওকে বুকে জড়িয়ে ধরলাম। ও আমাকে শক্ত করে জড়িয়ে ধরে ফুঁপিয়ে কাদতে থাকে। ও কান্না করছে আর আমার বুকে মুখ ঘষছে। মাইয়ের উপর মুখের ছোঁয়া পেয়ে আমার ভেতর শিহরন বয়ে যায়। আমি ওকে বুক থেকে সরিয়ে দিতে দিলাম। হিমেল আমাকে জিজ্ঞাস করে আমি কেন ওকে একা ফেলে চলে গেছিলাম। আমি জবাব দিলাম হিমেলের বিছানায় ছোট এখানে দুজন পাশাপাশি ঘুমানোয় যায় না। তাই আমি উঠে গেছিলাম।

হিমেল আমাকে আবার জড়িয়ে ধরে। হিমেলের বলতে থাকে আজ রাতটা কষ্ট করে ওর সাথে কাটাতে। ও ভীষন ভয় পেয়ে আছে। আমি কোন উপায় দেখলাম না। হিমেলের পাশে শুয়ে পরলাম। হিমেল কিছুক্ষন পরে এক হাত তুলে দেয় আমার উপর। আমি হিমেলের দিকে পিঠ করে শুয়েছিলাম। একটু পর হিমেল ওর হাতটা আমার বুকের উপর রাখলো। আমি অবাক হয়ে গেলাম। হিমেল আমার একটা মাইয়ে খুব আস্তে চাপ দিচ্ছে। আমি ওর আচরনে ধাঁধাঁয় পড়ে গেলাম। আমি ওর হাতটা সরিয়ে দিলাম। vai bon

কিছুক্ষন পর হিমেল আবার আমার মাইয়ে চাপ দেওয়া শুরু করল। আমি আবার হিমেলের হাত সরিয়ে দিলাম। হিমেল কিছুক্ষন পরে আবার আমার মাই চাপতে শুরু করল। এবার আগের চাইতে জোরে চাপ দিচ্ছিল। আমি এবার হিমেলের দিকে ফিরলাম। হিমেল জেগে আছে। আমাকে ঘুরে যেতে দেখে কোন ভাবান্তর হল না। আমি ওকে জিজ্ঞাস করলাম ও কেন আমার মাইয়ে হাত দিচ্ছিল। হিমেল স্বাভাবিক থেকে উত্তর দেয় ও আমাকে আদর করছিল। আমি ওকে বললাম এভাবে কোন মেয়েকে আদর করতে হয় না। হিমেল বলল ও মোবাইলে দেখেছে এভাবে আদর করতে।

আমি বললাম মোবাইলে যে এমন করেছে সে পচা কাজ করেছে। আমাদের মতো ভাল ঘরের ছেলে মেয়েরা এভাবে একে অপরকে আদর করে না। হিমেল বলল ও বাবা মা কে এভাবে আদর করতে দেখেছে। আমি বললাম যারা একে অপর কে বিয়ে করে তারা এভাবে আদর করতে পারে। হিমেল বলল ও আমাকে বিয়ে করবে। তারপর আমাকে বাবা মায়ের মতো আদর করবে। আমি ওকে বললাম আমরা ভাই বোন। আমরা বিয়ে করতে পারব না। হিমেল জিজ্ঞাস করল ভাই বোন হলে কেন বিয়ে করতে পারবে না। vai bon

আমি বললাম যাদের মাঝে রক্তের সম্পর্ক আছে তারা একে অপরকে বিয়ে করতে পারে না। ধর্মে নিষেধ আছে। না মানলে পাপ হয়। হিমেল বলল তাহলে রতন দাদা কেন মাকে বাবার মতো করে আদর করে, যদি এভাবে আদর করা পাপ হয়। হিমেলের কথা শুনে চমকে উঠি। হিমেলকে জিজ্ঞাস করি কে ওকে বলেছে রতন দাদা মাকে বাবার মতো করে আদর করে। হিমেল বলল ওকে কেউ বলে নি। ও নিজে দেখেছে, বাবা যেদিন গুলোতে বাড়ি থাকে না। রতন দাদা রাতে মার ঘরে যায়। মার ঘরে গিয়ে রতন দাদা বাবার মতো করে আদর করে।

আমি ওর কথা অবিশ্বাস করতে পারছি না। কারন ও ছোট। আমার সাথে কখনো মিথ্যা বলে নি। কিন্তু নিজের চোখে না দেখলে বিশ্বাস করা যাচ্ছে না। আজ বাবা বাড়ি নেই। হিমেলকে বললাম আজ বাবা বাড়ি নেই আজো রতন দাদা মায়ের ঘরে গিয়েছে কিনা। হিমেল বলল ও রতন দাদা কে মার ঘরে ঢুকতে দেখেছে। রতন কে নিয়ে মায়ের ঘরের সামনে গেলাম। মায়ের ঘরের দরজা ভেতর থেকে লাগানো। আমি কীহোল দিয়ে চোখ রাখলাম। রতন দাদা আর মা এক চাদরের নিচে শুয়ে আছে। মা দাদার বুকের উপরে শুয়ে আছে। মা এবং দাদা দুজনের গায়ে কোন কাপড় নেই।

মায়ের মাই গুলো দাদার বুকের সাথে লেপ্টে আছে। দাদা মায়ের চুলে বিলি কেটে দিচ্ছে। এ দৃশ্য দেখার পর হিমেলের কথা শতভাগ বিশ্বাস করলাম। হিমেল আমাকে বলল মা আর দাদা পাপ করছে। কাল বাবা আসলে আমি বাবাকে বলে দিব। মা আর দাদার অনৈতিক সম্পর্ক বাবা জানলে তাদর দুজনকে কঠিন শাস্তি দিবে। আমাদের সুন্দর পরিবারটা নষ্ট হয়ে যাবে। আমাকে এই পরিবার বাঁচাতে হবে। আমি হিমেলকে ঘরে নিয়ে আসলাম। হিমেলকে বললাম আমাদের পরিবার স্পেশাল পরিবার। এই পরিবারে বাবা মাকে, মা বাবাকে, মা ছেলেকে, ছেলে মাকে আদর করতে পারে।
হিমেল জিজ্ঞাস করল সবাই পারলে ভাই বোনকে আদর করতে পারে না কেন? আমি বললাম নিয়ম নেই। হিমেল জানতে চাইল নিয়ম কারা বানায়। আমি বললাম বড়রা। হিমেল বলল বাবা সবার বড়। হিমেল বাবাকে বলে নিয়ম বানাবে যেন আমাকে আদর করতে পারে। হিমেলকে বাবার কাছে যাওয়া থেকে আটকাতে হবে। কিন্তু হিমেলকে কোন ভাবে বোঝানো যাচ্ছে না। আমি ভাবলাম হিমেল খুব বড় নয় সবে ক্লাস এইটে পড়ে। তাছাড়া ও বোকা, সেক্স সম্পর্কে কোন জ্ঞান নেই। মাই টিপে কয়েকটা কিস করে আমাকে ছেড়ে দেবে। vai bon

আমি বললাম আমি যদি হিমেলকে আদর করতে দেই তাহলে ওকে চুপ থাকতে হবে। দাদা যে মাকে আদর করে সেটা বলা যাবে না। তাহলে বাবা রাগ করবে। হিমেল জানতে চাইল পাপ হবে কি না। আমি বললাম বাবা না জানলে পাপ হবে না। কারন বাবা পাপ দিবে। হিমেলের মুখে হাসি ফুটে উঠল। আমি হিমেলের বিছানায় বসে আছি। হিমেল বলল ও আমাকে দাদা যেভাবে মা কে আদর করে সেভাবে আদর করবে। আমি বললাম ঠিক আছে। হিমেল নিজের টিশার্ট খুলে ফেলল। ও সামনে থেকে আমার দুটো মাই টিপতে থাকল। আমি হিমেলের ছোট হাতের মাই টিপা খেতে লাগলাম।

হিমেল অনেক সুন্দর করে মাই টিপছিল। আমি আরাম পেতে থাকলাম। হিমেল আমার গা থেকে থ্রি-পিস খুলে ফেলল। রাতে ঘুমানোর সময়। তাই রাতে ব্রা পড়ি না। হিমেল আমার নগ্ন মাইয়ে মুখ লাগিয়ে চুষতে থাকল। আমি ভীষন মজা পাচ্ছিলাম। চোখ বন্ধ করে হিমেলের মাই চোষা খেতে থাকলাম। হিমেল আমাকে বিছানায় শুইয়ে দিল। আমি হিমেলের বিছানায় শুয়ে আছি। হিমেল আমার পাজামা খুলে ফেলে। আমি সাদা একটা পেন্টি পড়ে আছি। হিমেল আমার পেন্টির উপরে চুমু খায়। আমি ভাইয়ের প্যান্টে হাত ঢুকিয়ে নুনু খেঁচতে শুরু করলাম। এই প্রথমবার কোন ছেলের নুনু হাতে নিলাম। ছেলেদের নুনু এতো মোটা হয় জানতামই না। হিমেল নিজের প্যান্ট খুলে ফেলে। আমি অবাক হয়ে যাই। ও এখন ক্লাস এইটে পড়ে।

বাড়া সাড়ে ছয় ইঞ্চির সমান। মোটা দুই ইঞ্চির চেয়ে বেশি। হিমেল আমার মুখে ওর বাড়া ঢুকিয়ে দেয়। আমি হিমেলের বাড়া চুষতে থাকি। হিমেল আমার পেন্টি খুলে ফেলেছে। ও আমার গুদে মুখ দিল। আমার গুদে প্রথম কেউ মুখ দিল। আমার মাথা কাজ করা বন্ধ করে দিল। আমি হিমেলের বাড়া সুন্দর করে চুষতে থাকি। হিমেল আমার মুখে বীর্য ফেলল। আমি বীর্য গিলে খেলাম। হিমেল আমাকে বলল আদর করে ও মজা পেয়েছে। আমি বললাম আদর শেষ হয় নি। হিমেল জিজ্ঞাস করল আরো কিভাবে আদর করা যায়। হিমেলকে বললাম দেখাচ্ছি।

আমি হিমেলের নেতানো বাড়া মুখে নিলাম। কিছুক্ষন বাড়া মুখে নিয়ে চুষলাম। হিমেলের বাড়া শক্ত হয়ে গেল। হিমেলকে আমার গুদের সামনে পজিশন নেওয়ালাম। ওকে বললাম বাড়াটা গুদের চেরায় ঢুকাতে। হিমেল গুদের চেরায় বাড়ার মুন্ডি রেখে চাপ দিল। পক করে মুন্ডিটা গুদে ঢুকে গেল।

হিমেলে আমার গায়ের উপর উঠে এসেছে। ও শরীরের ভর দিয়ে গুদে ভেতর বাড়া ঢুকাতে লাগল। আমি বুঝতে পারি আমার সতী পর্দা ছিড়ে গেছে। আমি মুখে হাত চেপে রাখলাম ব্যথায়। হিমেল ভয় পেয়ে চুপ হয়ে গেল। আমি ওকে কোমড় উপর নিচ করে ঠাপ দিতে বললাম। হিমেল তাই করতে থাকল। vai bon

হিমেল ত্রিশ মিনিট ঠাপিয়ে গেল। তারপর গুদের ভেতর বীর্য ঢেলে দিল। আমি এই ত্রিশ মিনিটে তিনবার জল খসাই। সে রাতে আমি আর হিমেল মোট তিন বার চোদাচুদি করি। আমার আপন ছোট ভাইয়া আমার সতী পর্দা ফাটাল এবং আমার গর্ভে প্রথম বীর্য ঢালল।

হিমেলের কাছে সে রাতে চোদন খাবার পরে থেকে নিয়মিত ওর বাড়া গুদে নিতে থাকি। আমার ছোট ভাইটাও দিদিকে চুদে দিনদিন চোদানবাজ হয়ে যাচ্ছে। বাবা সপ্তাদে তিনদিন বাড়ি থাকেন না। সে সুযোগে রতন দাদাও মাকে নিয়মিত চুদে চলেছে। হিমেল লুকিয়ে দাদা আর মায়ের চোদাচুদি দেখে আর তাদের মতো করে নতুন নতুন আসনে আমাকে চোদে। কোন কোন আসনে চুদে ভীষন মজা পাই। আবার কোন আসনে একটুও মজা হয় না। তখন দাদা আর মায়ে উপর বিরক্ত লাগে।https://banglachotigolpo.net/category/bangla-new-sex-story/

আমাদের পরিবার রক্ষনশীল, এদিকে মাও ভীষন ধার্মিক। কিন্তু রতন দা কি জাদু দিয়ে মাকে বশ করল ভেবে পেলাম না। ব্যপার টা জানার জন্য ভীষণ কৌতুহল হল। আমি হিমেলে কে জিজ্ঞাস করি। বোকা হিমেল কোন উত্তর দিতে পারে না। আমরা এক ছুটিতে পরিবার নিয়ে সিলেট ঘুরতে গেলাম। সিলেটে গিয়ে একটা হোটেলে উঠলাম। তখন প্রচুর ভিড় থাকায় বাবা শুধু দুটো রুম ভাড়া নিতে পারলেন। বাবা আর মা নিজেদের জন্য একটা রুম নিলেন। আর আমাদের তিন ভাই বোনদের জন্য অন্য রুমটা দিলেন।

আমরা সারাদিন সিলেটের দর্শনীয় স্থান ঘুরলাম। সন্ধায় ক্লান্ত হয়ে হোটেলে ফিরলাম। ফ্রেশ হয়ে খাওয়াদাওয়া সেরে যে যার রুমে চলে গেলাম ঘুমানোর জন্য। রুমে দুটো ডাবল বেড ছিল। একটাতে আমি শুলাম আর অন্যটাতে হিমেল আর রতন দাদা। আমরা সবাই ক্লান্ত ছিলাম তাই বিছানায় শুতেই চোখে ঘুম চলে এলো। রতন দাদা ঘুমিয়ে গেছে। আমারো ঘুম ধরেছে এমন সময় হিমেল আমার কাছে চলে এল। ও বলল রতন দাদার সাথে ঘুমাবে না। আমি বললাম তাহলে আমার পাশে এসে ঘুমাতে।

বাইরে বৃষ্টি হচ্ছিল। পরিবেশ টা ঠান্ডা ঠান্ডা ছিল। আমি আর হিমেল এক চাদরের নিচে এসে শুয়ে পরলাম। রাত একটু গভীর হলে হিমেল আমাকে জড়িয়ে ধরে একটা মাই টিপতে থাকে। ঘরে রতন দাদা আছে যদি হিমেল আর আমাকে এভাবে দেখে ফেলে তাহলে ঝামেলা হতে পারে। দাদা যদিও মাকে চোদে তবে সে আমার ব্যপারে ভীষন কড়া। vai bon sex

আমাকে বাইরের কোন ছেলের ধারে কাছে ঘেষতে দেয় না। দাদা বাবাকে আমাদের কথা বলে দিলে বাবা হয়ত আমাকে আর হিমেল কে খুন করে ফেলবেন। তখন ভাবলাম যদি ধরা পরেই যাই তাহলে দাদাকে বলে দেব দাদার আর মায়ের চোদাচুদির ব্যপারে আমরা জানি। ব্যস হয়ে গেল।

এরপরেও আমি সাবধানতা নিয়ে হিমেলের সাথে নিষিদ্ধ খেলায় মেতে উঠলাম। হিমেল চাদরের নিচে গিয়ে আমার টিশার্ট গলা পর্যন্ত উঠিয়ে দিল। আমি আগেই বলেছি রাতে ঘুমানোর সময় ব্রা পড়ি না। তাই টিশার্ট ওঠানোর সাথে সাথে আমার মাই লাফিয়ে বেরিয়ে আসল।

হিমেল আমার একটা মাই মুখে পুরে চুষছিল আর অপর মাইটা হাত দিয়ে চটকাচ্ছিল। হিমেলের চোট হাতের টেপন খেয়ে আমার ভাল লাগতে শুরু করে। আমি গরম হয়ে উঠি।হিমেলকে বুকে জড়িয়ে ধরে ওর মাথায় হাত বুলেতে থাকি। এসময় হিমেল একটা পা আমার দু পায়ের মাঝে ঢুকিয়ে দেয়। আমার গুদের উপর ওর রান নিয়ে এসে ডলতে থাকে। আমি টাইস পড়েছিলাম। নিচে পেন্টি পরিনি ফলে আমার গুদে হিমেলের রানের ঘর্ষন ভালভাবেই বুঝতে পারছিলাম। আমার গুদ কুটকুট করতে থাকে। আমি চাদরের নিচে থেকে হিমেলের ট্রাউজার নামিয়ে দিলাম। vai bon sex

ওর শক্ত হয়ে থাকা বাড়াটা লাফিয়ে বেরিয়ে আসল। আমি হিমেলের বাড়াটা ধরে আগ পিছু করতে থাকলাম।হিমেল আমার মাই ছেড়ে দিয়ে আমাকে কিস করতে থাকে। ও আমাকে নিচে রেখে গায়ের উপর উঠে পড়ে। আমার ঠোট থেকে কিস করতে করতে নিচে নামতে থাকে। মাইয়ের বোটা, পেট, নাভি হয়ে ও আমার গুদের উপরে এসে থেমে যায়। আমার পরে থাকা টাইস টা খুলে ফেলে। চাদরের নিচে থেকে আমার গুদে মুখ লাগিয়ে চুষতে থাকে। গুদে মুখ পড়তেই আমি আআআহঃ বলে শীতকার দেই। রতন দাদা উঠে যাবে মনে হতেই মুখে হাত দিয়ে শব্দ আটকাতে চেষ্টা করি।

কিন্তু হিমেলের অসাধারন গুদ চোষার কাছে আমি কিছুতেই শব্দ না করে থাকতে পারছিলাম না। শেষে না পেরে গায়ের টিশার্ট খুলে মুখে ঢুকিয়ে দেই। হিমেল চুকচুক শব্দ করে গুদ চুষতে থাকে। আমার ভয় হতে থাকে রতন দা জেগে যাওয়া নিয়ে।

হিমেলের মরন চোষনের ফলে আমি হিমেলের মুখেই জল খসিয়ে দেই। হিমেল জল গুলো চেটেপুটে খেতে থাকে।

হিমেল এরপর চাদর সরিয়ে ফেলে আমার দু পায়ের মাঝে হাটুতে ভর দিয়ে দাঁড়ায়। রুমের অল্প আলোতে আমি গ্রিক দেবতার মতো হিমেলের সুঠাম দেহটা দেখতে থাকি। vai bon sex

মোহের মত হিমেলের দেহটার দিকে তাকিয়ে থাকলাম। হিমেল আমার উচু হয়ে থাকা মাইয়ে দিকে তাকিয়ে আছে। ধীরে ধীরে নেমে আসে আমার বুকের উপর। একটা মাইয়ে চাপ দিয়ে উঠে এসে আমার মুখ থেকে টিশার্ট বের করে ফেলে। তারপর কিস করে আমার ঠোটে। ওর মুখে আমার গুদের নোনতা একটা স্বাদ পেলা।

বুকের উপর এসে পরার ফলে ওর সাড়ে ছয় ইঞ্চির বাড়া ঘুতো দেয় আমার গুদের মুখে। কেঁপে উঠি আমি। আমাকে ছেড়ে দিয়ে হিমেল আমার দু পায়ের মাঝে জায়গা করে নিয়ে বসে পড়ে। ওর ঠাটানো বাড়া দিয়ে বাড়ি মারে গুদের উপর। আমি আবার কেঁপে উঠি শিহরণে। vai bon sex

হিমেল বাড়াটা নিয়ে আমার গুদের ফুটোতে এক চাপ দিয়ে গেথে দেয় অর্ধেকটা। আমার মনে হল গুদে আগুনের মতো গরম লোহার মতো শক্ত একটা রড ঢুকে গেল। মুখ থেকে প্রশান্তিতে উহহহঃ শব্দ বের হয়ে আসল। তারপর হিমেল গায়ের উপর উঠে মিশনারি পজিশনে আস্তে আস্তে ঠাপ দিতে থাকে। হিমেল বাইরে বৃষ্টির ঝুম ঝুম শব্দের সাথে তাল মিলিয়ে থপ থপ শব্দ তুলে আমাকে ঠাপাতে লাগল।

বাইরে কোথাও শব্দ করে বাজ পড়ল। বাজের শব্দে ভয় পেয়ে আমি হিমেলকে জড়িয়ে ধরলাম। বাজের শব্দে রতন দাদা জেগে যায়। পাশে হিমেলকে না দেখতে পেয়ে আমার বেডের দিকে তাকাতে আবছা অন্ধকারে আমদের দেখতে পায়।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading