অ্যাংলো-আফ্রিকান মেয়ের ব্লোজব – Bangla Choti Kahini – আত্মকাহিনী

Bangla choti golpo – অবিনাশ ব্যানার্জি বয়স ৩৮। সুঠাম দেহ। নিয়মিত শরীর চর্চা করা দেহ। এখনও বিয়ে করেননি। বড় মাল্টিন্যাশনাল কোম্পানিতে উচ্চ পদে চাকরি করেন। অল্প দিনেই নিজের ক্যারিয়ার তৈরী করে ফেলেছেন। মাসের মধ্যে প্রায় ২০দিনই থাকতে হয় দেশের বাইরে। মানে ঘরের খাবারের চেয়ে হোটেলের খাবারেই জীবন চলে তার। ঘরেও যে কউ আছে তেমন না। একা একটা ফ্ল্যাটে থাকেন।
কাজের লোক রান্নাসহ সব কাজ করে দেয়। অল্প ক’জন আত্মীয় স্বজন যা আছে তাদের সঙ্গে যোগাযোগ নেই। মাবা-বাবা বহুদিন আগেই জগৎ ছেড়েছেন। বাঁধাহীন জীবন অবিনাশের। যৌন জীবনও বাঁধাহীন। কর্পোরেট জগতের বহু মেয়ের সঙ্গে রাত কাটিয়েছে। অবিনাশের তবে বিয়ে করে ধাতস্থ হওয়ার ইচ্ছা তার খুব একটা নেই। দেশের বাইরে গেলে সপ্তাহে অনন্ত দুবার কেউ না কেউ শয্যায় আসে। ভাড়া করেই আনে বেশিরভাগ সময়ে। অবিনাশের ব্যক্তিত্ব আর চমকের কারণে মেয়েদের সাথে তার বন্ধুত্ব হয়ে যায়। আর সাময়িক ওই বন্ধুত্বকে বিছানায় নিয়ে যেতে সময়ও লাগে না তার। অবিনাশও এরকম চায়, কোন ডিমান্ড নেই। অধিকার নেই। বিছানায় একে অপরকে স্বস্তি দিতে পারলেই তবে সবাই খুশি। আর অবিনাশ নারীদের যৌন তৃপ্তি দিতে ভালোই পটু।

Bangla Choti Kahini
কয়েকমাস আগের ঘটনা, অবিনাশকে যেতে হবে বিলেতে। তার কোম্পানির বার্ষিক বোর্ড মিটিংয়ে। তার আগে ফ্রান্সে ৩-৪দিন কোম্পানির আরেকটা কাজে যেতে হবে। ফ্রান্সে অবিনাশ এই প্রথম। ওর কোম্পানি এর আগে ফরাসিদের সাথে ব্যবসা করেনি। নতুন করে শুরু করছে। এয়ারপোর্ট থেকে নেমে সোজা পাঁচতারকা একটা হোটেল। পৌঁছে প্রয়োজনীয় ফোন সেরে শাওয়ার নিয়ে রেস্ট নিচ্ছিলো। যেহেতু একা হোটেলে তাই জামা কাপড় পরার কোন ঝামেলা নেই। এই বিষযটাও তার ভালো লাগে। একা যখনই থাকে কাপড় ছাড়াই থাকে। আয়নার সামনের দাঁড়িয়ে নিজের শরীর দেখা অবিনাশের একটা পছন্দের কাজ। আয়নার সামনে দাঁড়িয়ে হস্তমৈথুন করতেও তার ভালো লাগে।৭ ইঞ্চি ছুইছুই অবিনাশের ধনটা আসলেই বেশ সুন্দর। নিয়মিত ম্যাসাজ আর ভেষজ পানীয়ের কারণে ওর লিঙ্গের স্বাস্থ্য বেশ সুঠাম।
নিজের কথা ভাবতে ভাবতে অবিনাশ বাইরে বের হবে বলে মনস্থির করে। জামাকাপড় পরে হোটেল লবিতে চাবি দিতে গেলে ডেক্স থেকে বললো তার জন্য একটা খাম এসেছে। কোম্পানির লোগোসহ খামটা খুলে দেখে এখানকার স্থানীয় কর্তার চিঠি। পড়ে বুঝলো কর্তা না কত্রী। সেখানে দেওয়া ঠিকানা আর ফোন নম্বরে যোগাযোগ করতে বলার অনুরোধ করেছে মেয়েটি। মেয়েটির নাম এনা। হোটেলে এসে শুনেছে যে ও কয়েকঘণ্টা আগে পৌঁছেছে তাই ডিস্টার্ব করেনি।

অবিনাশ ফোন তুলে এনাকে ফোন দিলো। এনাই ওকে বললো অবিনাশ চাইলে ওরা বাইরে কোথাও মিট করতে পারে। রাজি হওয়ায় এনা তাকে একটা পাবের ঠিকানা দিলো। হোটেলে থেকে ২-৩ কিলোর দুরত্ব। হেঁটেই পৌঁছে গেল অবিনাশ। বেশ ভদ্রস্থ একটা জায়গা। পাবে ঢুকতেই একটা কম বয়সী… ২৯-৩০ এর মত হবে… কালো মেয়ে, মানে আফ্রিকান… তাকে স্বাগত জানিয়ে নিজের পরিচয় দিলো। ওই এনা।
অপূর্ব দেখতে মেয়েটি। গায়ের রঙ কালো হলেও চেহারায় শ্বেতাঙ্গদের একটা ছোঁয়া আছে। ফিগার দারুন। ৩৪ এর মতো হবে বুক। আফ্রিকানদের মত বাস্টি নয়। পাছাও বেশ টাইট। জিনস আর টপস এ দারুন লাগছে। পাবে বসে ড্রিংকস এর অর্ডার দিয়ে এনা জানালো কোম্পানি থেকে ওকে অবিনাশের ব্যাপারে সব ব্রিফ করেছে। ওর ছবিও মেইল করে দিয়েছিলো তাই পাবে ঢোকার চিনতে অসুবিধা হয়নি।
টুকটাক কথা বার্তায় অবিনাশ জেনে নিলো এনা একাই থাকে প্যারিসে। তবে ও জাতে ফরাসি নয়। ওর মা-বাবা দুজনাই বৃটিশ। মা আফ্রিকান বাবা ইংরেজ। এতক্ষণে চেহারার রহস্যটা পরিস্কার হলো অবিনাশের কাছে। ড্রিক করতে করতে আগামীকাল থেকে অফিসের কী কী কাজ করতে হবে সে ব্যাপারে কিছু আলাপ সারলো। এর ফাঁকে এনাকে ডিনারের আমন্ত্রণও জানালো। মেয়েটার মধ্যে একটা ব্যাপার আছে। সেটাই অবিনাশকে টানছিলো।
বিদেশে সাধারণও অফিসের কারও সাথে ও ঝাড়ি মারে না। এখানেও সেই নিয়ম। প্যারিসের রাস্তায় হাঁটতে হাঁটতে ওরা হোটেলে পৌঁছালো। রেস্টুরেন্টে বসে ডিনার অর্ডার করলো। খেতে খেতে অবিনাশ ভাবলো একটা চান্স নেবে কীনা। আসলে এতদিন পর্যন্ত আফ্রিকান কোন মেয়ে চোদেনি। তাই এতসব ভাবা। খাওয়া শেষ হওয়ার পর এনাকে রুমে ড্রিংসের অফার করলে ও রাহি হয়ে গেল। রুমে যেয়ে দুজনাই হুইস্কি নিয়ে বসলো।
টুকটাক কথা বলতে বলতে সেক্স পর্যন্ত আলাপ গড়াতে সময় লাগলো না। এনাই বললো ওর বয়ফ্রেন্ড নেই। বয়ফ্রেন্ড মানে ঝামেলা ডিমান্ড পূরণ করতে হয়। লং টাইম রিলেশনে ও বিশ্বাস করে না। অবিনাশও যে ওর মত সেটাও জানিয়ে দিলো। কথার ফাঁকে এনাই বললো ও কখনও ইন্ডিয়ান কারও সাথে শোয়নি। এর পর আর বাঁধা থাকার কথা না। অবিনাশই এগিয়ে গিয়ে এনার ঠোঁটে চুমু খেলো। এনাও শরীরটা এলিয়ে দিয়ে সেটা উপভোগ করতে করতে পাল্টা দিচ্ছিলো।
দীর্ঘক্ষণ চুমু খাওয়ার পর এনা অবিনাশকে সরিয়ে দিয়ে সোফায় শুইয়ে দিলো। টপসটা খুলে ব্রা খুলে অবিনাশের পোলো শার্টটাও খুলে দিলো। অবিনাশ দেখলো মেয়েটার দুধদুটো আসলেই দারুণ। বিশেষ করে নিপল দুটো। এত চমৎকার গঠনের দুধ আর নিপল ও আগে দেখেনি। মেয়েটা শরীরে যত্ন করে। অবিনাশ ওর দুঠ দুটো ধরে নিপল নিয়ে খেলতে লাগলো। আর ওদিকে প্যঅন্টের ওপর দিয়ে এনাও ওর বাড়াটাও ওপর হাত বুলি দিচ্ছিলো। অবিনাশ ওর একটা নিপল মুখে পুরে চুষতে চুষতেই মেয়েঠা গোঙানি দিয়ে উঠলো। বললো, “অবিনাশ দারুন করে দিচ্ছো। এরকম কখনও ভালো লাগেনি [ইংরেজি সংলাপগুলো বাংলায় করে দিলাম পাঠক]। এভাবে কেউ কখনও আমার নিপল নিয়ে আদর করেনি। তুমি দারুন।”
অবিনাশ প্রায় মিনিটপ দুয়েক পাল্টে পাল্টে দুধ চোষার পর এনা ওর প্যান্ট খুলে ফেললো। প্যান্টি সরিয়ে নিজেই গুদটা দেখালো অবিনাশকে। দারুন একটা গুদ। ভেতরটা একদম গোলাপি। কোথাও একটা বাল নেই। গুদের কোয়া দুটোও বেশ দারুন। মনে হচ্ছে যেন কুমারী গুদ। আসলে এরা গুদেরও যত্ন নেয়। নাহলে এত চুদেও কিভাবে গুদ টাইট রাখে। বাঙালি মেয়েরাই মনে হয় দুধ আর গুদের যত্ন নেয় না-ভাবলো অবিনাশ। অবিনাশ এগিয়ে এসে গুদে হাত রেখে এনার ঠোটে চুমু দিলো।

বৌদির গুদ ও পোদ চোদা
বৌদির গুদ ও পোদ চোদা
চুমু দিতে দিতেই এনার গুদে আঙুল নিয়ে খেলতে লাগলো। অনেকক্ষণ ধরে খেললো অবিনাশ। ক্লিটোরিস নাড়িয়ে, ভেতরে আঙুল পুরে খেঁচে। ফাঁকে-ফাঁকে গুদে জিভ বুলিয়ে। শেষে গুদটা নিয়েমুখ দিযে একটা ঝড় তুললো অবিনাশ। বামুনের ছেলে ভালোই জানে পুজো কিভাবে করতে হয়। এনা একবার রস খসিয়েছে। এরপর উঠে অনিাশের প্যান্ট খুলে ধনটা দেখে এনা বলে উঠলো. “অবিনাশ তোমার ধনটাতো দারুন। মুখ দিয়ে আমার গুদে যে ঝড় তুলেছো। ধনটা দিয়ে না জানি কী করবে।”
বলে ওকে সোফায় বসিয়ে এনা নীচে নামলো। অবিনাশের চওড়া বুকের মাঝখানে একটা চুমু দিয়ে ওর নিপলদুটোতে জিভ দিয়ে সুড়সুড়ি দিতে লাগলো। এটা অবিনাশের কাছে নতুন নয়। তবে এনার কেরামতিতে বেশ শিহরণ উঠলো ওর শরীরে। এনা এভাবে কিছুক্ষণ করার পর বিচিদুটোতে সুড়সুড়ি দিতে লাগলো জিভ দিয়ে। আস্তে আস্তে নিজের লালায় পুরো বিচি ভিজিয়ে ধনটা মুখে পুরে চুষতে লাগলো। মুখের মধ্যে অবিনাশের ধনটা রেখেই জিভ দিয়ে মুন্ডিটায় চাপ দিচ্ছিলো এনা। মাঝে মাঝ হালকা কামড়। আর ওদিকে হাত অবিনাশের পোদের ফুটোতে খেলছে। পুরো ধণটা চুষতে চুষতে এনা বললো, “অবিনাশ আমি তোমার মাল খেতে চাই। একবার আমাকে মাল খাওয়াও তারপর আমরা একসাথে স্নান করতে করতে চুদবো।”

অল্পবয়সী মাসির পরিস্কার গুদ মারলাম
অল্পবয়সী মাসির পরিস্কার গুদ মারলাম
অবিনাশের পা দুটো ওপরের দিকে তুলে দিয়ে এনা এবার জিভ নিয়ে গেল পোদের কাছে। পোদের ফুটোয় জিভ দিয়ে একটা সাইক্লোন তুললো এনা। অবিনাশ যেন চোখে মুখে স্বর্গ দেখলো। এ যেন এক নতুন জগৎ। এ স্বাদ আগে কখনও পায়নি। এনা এবার আবার বিচি খেতে লাগলো। মুখের পুরে সে কী চোষণ। অবিনাশের পুরো ধন-বিচি-পোদ লালায় মাখামাখি। পুরো রুম জুড়ে অবিনাশের সুখ ধ্বনি আর এনার চোষার ছোপ ছোপ শব্দ। দুটো উদ্দাম নরনারীর ন্যাংটো দেহ ঝড় তুলছে ঘরের ভেতর। একেতো ড্রিংক করা তার ওপর এনার প্রথম ইন্ডিয়ান পুরুষের সাথে সেক্স। অন্যরকম একটা ব্যাপার।
এনা এরপর নিজের দুই দুধের ফাঁকে অবিনাশের ধনটা নিয়ে খেঁচে দিতে লাগলো। অবিনাশও ঠাপ দিতে লাগলো। মাঝে মাঝে আবার ধনটা চুষেও দিচ্ছিলো এনা। অবিনাশের যখন মাল বের হওয়ার উপক্রম। তখন এনা চলে গেল আবার পোদের ফুটোতে। একটা জিভ চালাতে লাগলো। আর ধনের গোড়াটা হাত দিয়ে চেপে ধরে রাখলো। যখন অবিনাশ আর পারছিলো না তখন পুরো ধনের মুখটা মুখের মধ্যে পুরে এনা খেঁচে দিতে লাগলো। অবিনাশের শক্তি শেষ। এনার মুখের ভেতেরই ওর বামুন ধনটা বিস্ফোরণ ঘটালো।
এ আগেও অওেনক মেয়ের মুখে মাল ঢেলেছে অবিনাশ। কিন্তু এনা পোদ চেটে যে সুখ দিয়ে মাল ফেলালো এর তুলনা হয় না। ধনটা কেঁপে-কেঁপে মাল ফেললো এনার মুখে। পুরোটাই খেয়ে এনা একটা হাসি দিয়ে বললো, “তুলনা হয় না। তোমার ধনটা চুষে যে এত শান্তি পেয়েছি। আর তোমার মালও খুব ভালো থেতে। আমার গুদটা কুটকুট করছে তোমার ধন নেওয়ার জন্য। আমার এক বান্ধবীকে নিয়ে আসবো তোমার কাছে। ওকেও একটু দিও। https://banglachotigolpo.net/category/bangla-choti-69/
এখন চলো, স্নান করে ফেলি। শাওয়ারের সময় একবার আর পরে বিছানায় আরেকবার তোমার ধণ দিয়ে গুদে ঝড় তুলবে।” বলে এনা বাথরুমে দিকে গেল। অবিনাশ সোফায় বসেই এনার পোদের দুলুনি দেখতে লাগলো। টাইট কিন্তু হাঁটার সময় বেশ তাল ওঠে। হঠাৎ করে এনা পেছন ফিরে অবিনাশের দিকে তাকিয়ে একটা আঙুল দাঁতে কামড়ে ধরে আবেদনময়ী হাসি দিলো। এরপর আর কোন স্বাভাবিক পুরুষ বসে থাকতে পারে?

পরকীয়া মেয়ে চোদার বাংলা চটি, নতুন চটি, বাংলা চটি, Premer Choti Golpo, প্রেমের চটি গল্প, বৌদিকে দিনরাত চোদা boudi ke din rat choda, রাতভর বৌদিকে চোদা ratvor boudi k choda। বৌদির সাথে চোদাচুদি পরকীয়া boudir sathe chodachodi । Bangla Choti বাংলা চটি। New Choti – নিউ চটি।

চাচীকে চোদার গল্প, পারিবারিক চটি গল্প। কাকিমার সাথে চুদাচুদি, মাকে চোদার গল্প। নতুন চটি গল্প, বাংলা চটি গল্প, প্রেমের চটি গল্প। চটি গল্প, বাংলা চটি গল্প। চটিগল্প, নতুন চটি গল্প। বাংলা চটিগল্প, পারিবারিক চটি গল্প। বাংলা নতুন চটি গল্প, মা ছেলের চটি গল্প, মা ছেলে চটি গল্প, হট চটি গল্প।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading