গৃহবধুর আত্মসমর্পন – Bangla Choti Golpo

গৃহবধুর আত্মসমর্পন – Bangla Choti Golpo

bangla choti golpo net

সুমন এর যৌন ঝড় মুহুর্তের মধ্যেই থেমে গেল। ৪/৫ মিনিট ঠাপিয়েই বীর্জখলন করলো সুমন যথারীতি যেমনটি করে। নগ্ন অবস্থাতেই চিত হয়ে ঘুমোচ্ছিলো সুমন। সুমনের কাছে সেক্স মানে শুধুই নিজের বীর্জখলন করে পুরুষাঙ্গের ক্ষুধা মেটানো।

বউ তৃপ্তি পেলো কি না পেলো সেদিকে কখনো খেয়াল দেইনি সুমন এযাবৎ। চম্পার চোখে ছিলো না ঘুমের কোনো চিহ্ন। শরীরের উত্তেজনায় দেহমনে এক অসম্ভব বিরক্তি আর যন্ত্রণার উদ্ভব হলো।

মাথাও ধরে ছিল চম্পার, ভীষণ পিপাসাও লেগেছিল। চারিদিকে খুজে রুমে কোথাও খাবার জলের কোনো সন্ধান না পেয়ে সে বিছানা থেকে উঠে সিঁড়ি দিয়ে নেমে নিচে গেলো।

চম্পা আদর্শ পতিব্রতা বাঙ্গালি গৃহবধু। স্বামীর সুখ, সংসারের সম্মান সর্বদা ওর কাছে গুরুত্বপূর্ণ। কিন্তু বছরের পর বছর সুমনের এই আচরণে চম্পা মানসিক ও শারিরীকভাবে দুর্বল হয়ে পড়েছে।

চম্পার বয়স ৩২, বিয়ে হয়েছে ৪ বছর। ফিগারটাও ভীষণ সেক্সি ৩৬-৩০-৩৭, একেবারে রসালো বাঙ্গালী ফিগার যাকে বলে। কোনো বাচ্চাকাচ্চা নেই। bangla choti golpo net

সমস্যাটা সুমনেরই কিন্তু পরিবারের কাউকে এমনকি সুমনকেও তা কখনো বুঝতে দেয়নি। তারজন্য অবশ্য রোজকার জীবনে শ্বাশুড়ি, ননাস, খালাশ্বাশুড়ি, নানী শ্বাশুড়ি আরো কতজনের না না কথা শুনতে হয় চম্পাকে, কিন্তু তা সে সহ্য করে নিয়েছে।

বাসে মায়ের পোদে বাড়া গুঁজে দিলাম

এসব ভাবতে ভাবতে চম্পা আপন চিন্তায় এতো বিভোর ছিল যে তার খেয়ালই ছিলো না সে শুধু নিজের শরীরে সিফনের পাতলা ওরনাটা জড়িয়ে ঘর থেকে বেড়িয়ে এসেছে, যা শুধুমাত্র তার নিতম্বের কিছুটা নিচ অবদি ঢাকতে পেরেছিল

আর ট্রান্ট্রান্সপারেন্সি এতটাই ছিল যে আবছা আলোতেও চম্পার স্তন, নিপল, হালকা মেদযুক্ত পেট, গভীর নাভী, ভরাট পাছা ওরনার ভেতর দিয়েও স্পষ্ট দৃশ্যমান ছিলো। গোদের উপর বিষফোঁড়া এইযে সে এটাও জানতো না যে পলাশ এখনো জেগেই রয়েছে।

পলাশের ঘরের পাশ দিয়ে যেতেই চম্পার চোখ পড়লো সেখানে। যা দেখলো তাতে চম্পা আকস্মিক ভাবে শব্দ করে চমকে উঠলো যার আওয়াজ পলাশের কান অবধি পৌঁছলো।

পলাশ উপুড় হয়ে শুয়ে বালিশে ভর দিয়ে নিজের পেনিসকে বিছানায় রাখা একটি মেয়ের আকা ছবির উপরে রগড়ে যাচ্ছে ।

চম্পার আকস্মিক শব্দ শুনে পলাশের চোখ চম্পার উপর পড়তেই চম্পা আরো নার্ভাস হয়ে তাড়াতাড়ি সেখান থেকে সরে আসতে গিয়ে টেবিলের সাথে ধাক্কা খেয়ে মাটিতে পড়ে গেলো।

সঙ্গে সঙ্গে তার পাতলা ওরনাটাও টেবিলের সাথে আটকে শরীর থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে চম্পাও পুরো নগ্ন হয়ে গেল সদ্যপরিচিত একপুরুষের সামনে।

এক অসম্ভব লজ্জাজনক পরিস্থিতির সম্মুখীন হলো চম্পা, যা সে কোনোদিনও কল্পনাও করতে পারেনি। একজন পরপুরুষের সামনে নগ্ন হয়ে পড়া ! ছিঃ ছিঃ ছিঃ , এ তো ভাবাই যায় না !! বিশেষ করে চম্পার মতো একজন লাজুক পতিব্রতা স্ত্রীর পক্ষে। bangla choti golpo net

পলাশ পরিস্থিতি বুঝে খুব স্মার্টলি ব্যাপারটা ট্যাকেল করলো। সে সঙ্গে সঙ্গে ওরনাটি তুলে নিয়ে চম্পার নগ্ন দেহটাকে ঢেকে দিলো। নিজেও একটা পাতলা তোয়ালে কোমড়ে জড়িয়ে নিলো যার ভেতর দিয়ে পলাশের শক্ত খাড়া পেনিসটি স্পষ্ট বোঝা যাচ্ছিল।

রিল্যাক্স। কিচ্ছু হয়নি। আমি কিচ্ছু দেখিনি। ভয় পাবেন না , আর লজ্জা পাওয়ারও দরকার নেই। মনে পাপ না থাকলে , কোনো কিছুই অশোভনীয় নয়।, পলাশ আশ্বস্ত করলো চম্পাকে।

porokia sex choti টিউশন টিচার এর ছাত্রী আমার মা

চম্পা ধীরে ধীরে উঠলো। সে কিছু বলে ওঠার আগেই পলাশ বললো , জানি আপনার মনে এখন প্রশ্নের ঝড় উঠেছে। তার উপর আপনি বেশ অকওয়ার্ড সিচুয়েশনে পড়ে গেছেন। আপনি আগে একটু রিল্যাক্স হোন। বসুন এখানে।

এই বলে পলাশ একটা চেয়ার এগিয়ে দিলো চম্পার দিকে।

চম্পা বসলো, তারপর অবাক হয়ে জিজ্ঞেস করলো , আপনি এটা কি করছিলেন?

পলাশ একটা দীর্ঘশ্বাস ফেলে বললো , যেই ছবিটা দেখে আমি আমার শারীরিক চাহিদা পূরণ করছিলাম , সেই ছবিটা আর কারোর নয় , আমার প্রথম ও শেষ প্রেম সুবর্ণার।

এই ছবিটা আমি নিজের হাতে এঁকেছিলাম। আপনাকে বলেছিলাম না যে আমার জীবনকাহিনীর অনেক শাখা-প্রশাখা, ডালপালা রয়েছে।

বন্ধুত্ব হলে আপনি আরো গভীরে যেতে পারবেন আমার জীবনের। আজকে আপনার সাথে ঘুরে আমার বেশ ভালোই লেগেছে। bangla choti golpo net

আপনাকে একজন বিশ্বস্ত বন্ধু হিসেবে মানাই যায়। তাই আপনার উপর বিশ্বাস করে নিজের জীবনের কথা বলাই যায়। তার আগে আপনি কি একটু জল পান করবেন? আপনাকে দেখে খুব ভীত সন্ত্রস্ত লাগছে।

না না , আমি ঠিক আছি। আপনি বলুন।

একটি ছবির এক্সহিবিশনে আমার সাথে দেখা হয়েছিলো সুবর্ণার। সেখান থেকে আলাপ , তারপর বন্ধুত্ব। বন্ধুত্ব সম্পর্কের দিকে গড়ালো তো বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পরিকল্পনা করলাম দুজনে।

সেও ঠিক আপনার মতোই ছিল। খুব লাজুক, ঘরোয়া , অপরিচিত ব্যক্তিদের সাথে কম কথা বলতো, ইন্ট্রোভার্ট। এবং আপনার মতোই সামাজিক অনেক নিয়ম ও রক্ষনশীলতা মেনে চলতো।

এই যেমন ধরুন , সে ঠিক করেই নিয়েছিল যে বিবাহপূর্বে সে কোনো রকমের শারীরিক সম্পর্কে লিপ্ত হবে না। কুমারীত্ব সে বিয়ের পরেই ঘোচাবে। কিন্তু আফসোস , সেটা আর হলো না।

মানে ? বিস্মিত স্বরে জিজ্ঞেস করলো চম্পা।

বিয়ের প্রথম রাতে আমি ওর এই নগ্ন পেইন্টিংটা বানিয়েছিলাম। আপনারা যেই রুমে এখন থাকছেন, সেখানেই এই পেইন্টিংটা বানানো। সেই রুমেই আমাদের ফুলশয্যা হওয়ার কথা ছিল।

বিয়ের পরবর্তি তিনদিনের সব প্ল্যান সাজানো ছিল। আমাদের প্রথম সেক্সকে আমরা স্মরণীয় করে রাখতে চেয়েছিলাম। তাই ধাপে ধাপে এগোচ্ছিলাম।

৫০ টি বাংলা চটি গল্পের তালিকা

প্রথম রাতে তাই ওকে নগ্ন করে ওর ছবি আঁকলাম। পরদিন ঠিক ছিল একসাথে বাথরুমে স্নান করে মিলিত হবো। দুই শরীর এক আত্মায় পরিণত হবে। কিন্তু তার আগেই

এই বলে পলাশ কেঁদে ফেললো।

কিন্তু তার আগেই কি? পলাশ? কৌতূহল নিয়েই জিজ্ঞেস করলো চম্পা।

পলাশ চোখের জল মুছতে মুছতে বললো , কিন্তু তার আগেই সবকিছু ওলট-পালট হয়ে গেলো।

কিভাবে? কি ওলট-পালট হয়ে গেলো ? bangla choti golpo net

সকালে আমরা এক মনোরম পরিবেশে একটু ঘুরতে বেড়িয়েছিলাম। ফেরার পথে রাস্তা পেরোতে গিয়ে একটা গাড়ি এসে ধাক্কা মারে। তারপর তিন দিন আমার কোনো জ্ঞান আসেনি।

যখন জ্ঞান ফিরলো, নিজেকে হসপিটালের বেডে পেলাম, শুনলাম আমার সুবর্ণা এই পৃথিবীতে আর নেই। আজ নয় বছর পার হয়ে গেলো সুবর্ণা আমাকে ছেড়ে চিরতরে চলে গিয়েছে। কিন্তু আজ অবদি আমি ওকে ভুলতে পারছি না।

এই বলে পলাশ ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে লাগলো। পলাশের কথা শুনে চম্পারও খুব খারাপ লাগলো। সে বুঝতে পারছিলো না এরকম পরিস্থিতিতে সে কিভাবে পলাশকে শান্ত্বনা দেবে।

পলাশ আরো বলতে লাগলো, ভেবেছিলাম যে তিন দিন আমার জীবনের সবচেয়ে সুখকর তিন দিন হবে , সেই তিন দিন আমার জীবনের সবচেয়ে কষ্টকর তিন দিনে পরিণত হলো।

তাই বলি মানুষের জীবন কখন কোন বাঁক নেয়, কিচ্ছু বলা যায় না। সুবর্ণার সাথে মধুচন্দ্রিমা করা আমার হলো না। নিজের ভালোবাসার মানুষের সাথে সঙ্গমে লিপ্ত হতে পারলাম না।

স্বপ্ন অধরাই থেকে গেলো। এই পৃথিবীতে যে যেটা চায় ,সে সেটাকেই প্রথমে হারায়। আপনি নিজের অবস্থাটাই দেখুন একবার।

আপনি মা হতে চান, মা হতে পারবেনও। কিন্তু আপনার কাছে মাতৃত্বের স্বাধ নেওয়ার চেয়েও বেশি গুরুত্বপূর্ণ নিজেকে এক আদর্শ পতিব্রতা স্ত্রী হিসেবে প্রমাণ করা।

আপনি ঠিক কি বলতে চাইছেন?

সেটাই, যেটা আপনি শুনতে চাইছেন না।

মানে?

মানে আবার কি। আপনাকে তো কালকেই আপনার সমস্যার সমাধান খুঁজে দিলাম। সেটা শুনে তো আপনি একপ্রকার তেলে বেগুনে জ্বলে উঠলেন। গৃহবধুর আত্মসমর্পন – Bangla Choti Golpo

আচ্ছা ধরুন আমি আপনার কথা মেনেও নিলাম। তাহলেও কে আছে যে আমার জন্য নিঃস্বার্থ ভাবে কোনোরকম কোনো কামুকচাহিদা না রেখে আমাকে সাহায্য করবে ? bangla choti golpo net

হেসে উঠলো পলাশ আর বললো দেখুন চম্পা আমরা দুজনেই প্রাপ্তবয়ষ্ক। আপনি ভালো করেই জানেন কামুক চাহিদা না থাকলে তো আর সঙ্গম করা যায় না। সেটা তো নারী পুরুষ দুজনের মধ্যে অবশ্যই থাকতেই হবে সেক্সের সময়।

আপনাকে দেখে যদি কোনো পুরুষের মধ্যে কামোত্তেজনা না জাগে তাহলে আপনার নারী হবারই বা স্বার্থকতা কোথায়? তবে হ্যা নিঃস্বার্থ ভাবে কোনোরকম পার্থিব চাহিদা ছাড়া কোনোরকম ক্ষতি করার উদ্দেশ্য ছাড়া করবে এমন লোক খুঁজলেই পেয়ে যাবেন। অসম্ভব কোনো কিছুই নয়।

bangla choti পর্ন নায়িকার মত মাকে চুদে হোড়

আপনার সমাধান শুনতে ও ভাবতে ভালো লাগলেও , বাস্তবে এটা অসম্ভব।

অসম্ভব নয়। একটা সত্যি কথা বলবো? কিছু মনে করবেন না তো ?

চুদ ভাই তোর দিদিকে আজ মনে ভরে চোদ

বলুন।

আপনার স্বামী সুমন এর শুধু পয়সা চাই , ভালোবাসা নয়। তাই তো সে ঘুরতে এসেও কাজের জন্য আপনাকে ছেড়ে দার্জিলিং চলে যাচ্ছে।

আর আমার কাছে অঢেল পয়সা আছে , কিন্তু ভালোবাসা নাই। তাই জন্যই তো বললাম মানুষ যেটা চায় সেটাই মানুষ পায় না। কারণ আমরা নিজের তৈরী করা নিয়মের বেড়াজালে ফেঁসে যাই সবসময়ে।

মিথ্যে বলবো না , সত্যি বলছি , আপনার সামনেই বলছি , কোনো রাখঢাক না রেখেই, আপনাকে প্রথম দেখামাত্রই মনে হয়েছে যেন সুবর্ণাকে দেখছি। আপনার মধ্যে আমি সুবর্ণার প্রতিচ্ছবি খুঁজে পেয়েছি।

তাই যখন আপনারা আমার বাড়ির দোরগোড়ায় এলেন এই অচেনা জায়গায় আশ্রয়ের খোঁজে , আমি বিনা শর্তে রাজি হয়ে গেলাম আপনাদের থাকতে দিতে। bangla choti golpo net

নাহঃ , আমার কোনো খারাপ উদ্দেশ্য নেই আপনাকে নিয়ে। আপনাকে শুধু দূর থেকে চোখ ভরে দেখতে চেয়েছিলাম , কারণ আপনি ঠিক আমার সুবর্ণার মতোই সুন্দরী , রূপবতী। এতকাল পর আপনাকে দেখামাত্রই আবার আমার ভেতর যৌনচাহিদা জাগ্রত হলো, মনে হচ্ছিলো যেন নয়টি বছরের অতৃপ্ত ক্ষুধা একবারে মিটিয়ে নেই। গৃহবধুর আত্মসমর্পন – Bangla Choti Golpo

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading