ঘাড়ে আর গলায় পাগলের মত চুমু দিতে লাগল – আত্মকাহিনী

ঘাড়ে আর গলায় পাগলের মত চুমু দিতে লাগল – আত্মকাহিনী

বাংলা চটি গল্প ডট নেট

bangla choti golpo net

ঘাড়ে আর গলায় পাগলের মত চুমু দিতে লাগল – আত্মকাহিনী

দুজনেই ন্যাংটো হয়ে শুয়ে আছি বিছানায়। এতদিনে ওর বরের কথা খুব একটা জানা হয় নি। বললাম, তোমার বর একদমই আসে না নাকি? গত মাস ছয়েকে তো একবারও দেখলাম না।

রাখী ম্যামকে আর ম্যাম বলি না, রিমিদি আর তুমি বলতে বলেছে, সেটাই বলি আজকাল।দেখলাম ওর মুখটা থমথমে হয়ে গেল। বলল, জানি না রে কবে আসবে, আদৌ আসবে কী না।

ও এখন বিদেশে যাওয়ার চেষ্টা করছে। যদি সেটা হয়ে যায় তো গেল – এখন দেশে থেকেই নাকি কাজের চাপে বাড়ি আসার সময় পায় না!

বললাম, তা তুমি কেন বরের কাছে চলে যাও না। তোমার সাবজেক্ট তো ইংলিশ, যে কোনও শহরেই ভাল স্কুলে চাকরী পেয়ে যাবে।
রিমিদি বলল, সেখানে তো আর আমার উতু সোনা থাকবে না চোদার জন্য! বলে আমার বাঁড়াটা কচলে দিল একটু।

হঠাৎ যেন কিছু মনে পড়েছে, রিমিদি বলল, আচ্ছা শোন, বেড়াতে যাবি – দীঘা বা মন্দারমনি কাছাকাছি কোথাও?

আমি বললাম, কে কে? ঘাড়ে আর গলায় পাগলের মত চুমু দিতে লাগল – আত্মকাহিনী

ফর্সা বান্ধবীর গোলাপি গুদ কনডম ছাড়া ডাইরেক্ট চুদলাম

বলল, আমি আর তুই। তোর বাড়িতে আমি বলব যে টিউশনের স্টুডেন্টদের নিয়ে বেড়াতে যাব। চল, দারুণ মজা হবে – শুধু দুজনে এঞ্জয় করব – তোরও একটু রিলাক্সেশন হবে পরীক্ষার পরে। এবারে তো আবার কলেজে ঢুকবি, পড়ার চাপ থাকবে।

আমি ওকে জড়িয়ে ধরে শুয়ে ছিলাম, বললাম, ঠিক আছে, আগে বাড়িতে বলি। রিঅ্যাকশন জানাব তোমাকে।রিমিদি বলল, এবার ছাড়। অনেক বেলা হল। শুধু আদর খেয়ে তো আর পেট ভরবে না, খেতে তো হবে।

আজ রান্না করতে ভাল লাগছে না। খাবার আনিয়ে নিই। আর তুই এতদিন পড়ে এত জোরে চুদেছিস আজ যে গুদে ব্যথা হয়ে গেছে। দাঁড়িয়ে রান্না করতেও পারব না। bangla choti golpo net

আমি বললাম, কোথায় ব্যথা হয়েছে দেখি, ম্যাসাজ করে দিই একটু। বলে গুদে হাত রাখলাম।রিমিদি বলল, এখন আর না। তোর ঢ্যামনামি জানি। ওখানে ঘষাঘষি করে আবার হিট খাইয়ে চোদার তাল তোমার শালা। দুপুরে আবার হবে। এখন ছাড়।

রিমিদি ন্যাংটো অবস্থাতেই ফোনে খাবারের অর্ডার দিল।নিজে ব্রা, প্যান্টি পড়ল, একটা লম্বা ঝুলের স্কার্ট আর টপ পড়ল। আমাকে বলল, জামাকাপড় পড়ে নে। খাবার দিতে আসবে।

আমি বললাম, আমি কি বাইরের লোকের সামনে বেরব নাকি? বলেও জামা প্যান্ট পড়ে নিলাম।

আজ আমার সাহস বেড়েছে। জিগ্যেস করলাম, তুমি বিয়ার খাও?

বলল, বিয়ার খাই না। ওই ঘোড়ার মুত খায় নাকি কেউ। কেন মদ খাবি? ভদকা আছে। খাবি?

আমি বললাম, দাও।

রিমিদি হেসে বলল, ভালই তো আছিস, টীচারকে চুদছিস, তার সঙ্গে বসে মদ খাবি এবার। কী বাকি রাখলি রে সোনা!
ঘর থেকে বেরিয়ে গেল। আমি একটু সিগারেট ধরালাম। গন্ধ পেল বোধহয়। গলা তুলে জিগ্যেস করল, সিগারেট খাচ্ছিস? আমাকেও একটা দে তো। bangla choti golpo net

রিমিদি ভদকার বোতল, গ্লাস সব নিয়ে এল। আজ সারাদিন এখানে থাকার প্ল্যান। তারপর বিকেলে নেহা আন্টি আসবে বলেছে, পারলে আমার আন্টিকেও আনবে। আমার আন্টি বেচারীকে অনেকদিন চোদা হয় নি।

আমরা টুকটাক কথাবার্তার মধ্যেই মদ খেতে লাগলাম।একটু ঝিম ধরেছে যখন, বেল বাজল। রিমিদি বলল, খাবার এল বোধহয়।
উঠে গেল দরজা খুলতে। খাবার ডেলিভারি করে গেল।

সেগুলো কিচেনে রেখে রিমিদি আবার ফিরে এসে মদ খেতে শুরু করল।রিমিদি নিজের জীবনের কথা বলতে লাগল, ওর বিয়ে, বর, বরের বাইরে চলে যাওয়া। এইসব বলতে বলতে ভালই ঝিম ধরল আমাদের।

আমি রিমিদির কোলে মাথা রেখে আধশোয়া হয়ে রয়েছি। আমার মুখের ওপর রিমিদি – যাকে কিছুদিন আগেও রাখী ম্যাম বলে ডাকতাম আর তার শরীরের কথা মনে করে স্কুল সুদ্ধু সব ছেলে খিঁচে মাল ফেলতাম, সেই তার মাই দুটো।

আমি মাঝে মাঝে সেগুলো নিয়ে খেলছি। ওর থাইতে সুড়সুড়ি দিচ্ছি।একবার মুখে ভদকা নিয়ে নিজের মুখটা আমার মুখের দিকে নামিয়ে আনল।

কাজের বুয়া শেফালী খালাকে কৌশলে চোদা

আঙ্গুল দিয়ে আমার ঠোঁটটা একটু ফাঁক করল আমি হাঁ করতেই নিজের মুখ থেকে ভদকাটা আমার মুখে দিয়ে দিল।
আমি আবার রিমিদির মাই টিপে দিলাম। ঘাড়ে আর গলায় পাগলের মত চুমু দিতে লাগল – আত্মকাহিনী

বেশ কিছুক্ষণ মদ খাওয়ার পরে রিমিদি বলল, যা এবার স্নান করে আয়। খেয়ে নিয়ে একটু রেস্ট নিই। বিকেলে তো আবার আসর বসবে! বলে চোখ মারল। আসর মানে আমাকে দিয়ে ওরা দুজন বা তিনজন চোদাবে!

আমি বললাম, চলো দুজনে একসঙ্গে স্নান করি।রিমিদি বলল, ওহহহহ বাবুর খুব শখ না! ম্যামের সঙ্গে স্নান করবেন উনি!আমি বললাম, ম্যামকে চুদতে পারলে স্নান করতে কী দোষ!প্যান্টের ওপর দিয়ে আমার বাঁড়াটা কচলিয়ে দিল একবার।

বলল, ওঠো তাহলে, ম্যামকে নিয়ে স্নান করিয়ে দেবে চলো। হারামি কোথাকার! চল!!খাট থেকে নামতে গিয়ে রিমিদির পা একটু টলে গেল বোধহয়।

আমি ওর কোমর ধরে ফেললাম। বলল, ঠিক আছি। মাতাল হই নি রে গান্ডু। আসলে তোর সঙ্গে সব পুরণো কথা বলতে গিয়ে মনটা খারাপ হয়ে গেল। যাক গে, যা গেছে, তা নিয়ে ভেবে তো আর লাভ নেই। bangla choti golpo net

আমরা দুজনে জামাকাপড় খুলে ফেললাম। ঢুকলাম বাথরুমে। টীচার আর স্টুডেন্ট আমরা দুজন সম্পূর্ণ নগ্ন হয়ে শাওয়ারের নীচে দাঁড়ালাম, চালিয়ে দিলাম শাওয়ার। জড়িয়ে ধরলাম দুজনে দুজনকে। তারপরে সাবান মাখালাম আমি রিমিদির গোটা শরীরে আর ও আমাকে।

আমার বাঁড়ায় সাবান মাখানোর সময়ে সেটাকে মুঠো করে খিঁচে দিল একটু রিমিদি। শক্ত হয়ে উঠল বেশ। আমিও ওর গুদে সাবান মাখানোর সময়ে আঙ্গুল ঢুকিয়ে দিলাম, রিমিদি উউউ উউউ করতে লাগল। মাইতে সাবান মাখানোর সময়ে নিপলগুলো কচলিয়ে দিলাম। আমরা দুজনেই জাগছিলাম।

তারপর রিমিদি, মানে আমার রাখী ম্যামকে উল্টোদিকে ঘুরিয়ে দিলাম – ওর পিঠে, কোমরে, পাছায় সাবান ঘষে দিলাম। তারপর টীচার আর স্টুডেন্ট দুজনেই সাবানমাখা শরীর জড়িয়ে ধরলাম।

ওকে ঘুরিয়ে দিয়ে পাছায় সাঁটিয়ে দিলাম আমার অর্দ্ধেক ঠাটিয়ে ওঠা বাঁড়াটা। রিমিদি ওর পাছাটা নাড়াতে লাগল। আমি ওর সাবানমাখা বগলের নীচ দিয়ে হাত দুটো নিয়ে গিয়ে ওর সাবানমাখা মাইদুটো টিপতে লাগলাম।

ওর ঘাড়ে, কাঁধে চুমু দিলাম। রিমিদি উফফফ উফফফ করে উঠল। আরও জোরে কোমর নাড়াতে লাগল। একটু পরে শাওয়ারের পাশে কমোডের ওপর একটা পা তুলে দিল রিমিদি, হাত দুটো দেওয়ালে চেপে ধরল। এই স্টাইল দেখেছি ব্লু ফিল্মে। ঠিক করলাম এইভাবেই চুদব ম্যামকে। ঘাড়ে আর গলায় পাগলের মত চুমু দিতে লাগল – আত্মকাহিনী

রিমিদি একটা পা কমোডের ওপরে তুলে দেওয়ার ফলে আমার সাবানমাখা ঠাটানো বাঁড়াটা পেছন দিকে দিয়েই গিয়ে ওর সাবানমাখা গুদের মুখে লাগল। আর একটা পা তুলে দেওয়ার ফলে গুদটা একটু ছড়িয়েও গেছে। bangla choti golpo net

আমি কোমরটা সামনে পেছনে করতে লাগলাম।রিমিদি উফফফ উফফফ করেই যাচ্ছে। দুজনের গায়ে সাবান মাখা থাকার ফলে মাঝে মাঝেই পিছলে যাচ্ছে রিমিদি। স্টেডি রাখার জন্য আমি ওকে দেওয়ালে আরও চেপে ধরলাম, ওর মাই দুটো দেওয়ালের টাইলসে ঠেসে গেল।

এবার ঢোকানোর চেষ্টা করলাম। হল না। রিমিদি আমার বাঁড়াটা ধরে নিজেই ঢোকানোর চেষ্টা করে পারল না। তখন দেওয়াল থেকে একটু পিছিয়ে এল, কোমর থেকে একটু বেঁকে দাঁড়ালো।

পা দুটো আরও ছড়িয়ে দিল। এবার ওর সাবানমাখা গুদটা ভাল করে দেখা গেল পেছন থেকেই। স্পষ্ট হল পাছার ফুটোও। মনের আশা মনেই রেখে দিলাম পাছার ফুটোটা দেখে – ওটা পরে দেখা যাবে, আগে তো গুদে ঢোকাই। গুদের মুখে সাবানমাখা বাঁড়াটা লাগিয়ে একটু চাপ দিতেই ঢুকে গেল ওটা। রিমিদি আআআআঁক করে উঠল।

বান্ধবীর মাকে চোদার গল্প

তারপর ওর কোমরটা ধরে নিজের কোমর আগুপিছু করতে লাগলাম। তাল মিলিয়ে রিমিদিও কোমর দোলাতে লাগল।
মিনিট দশেক এইভাবে চুদলাম ম্যামকে। তারপর ঝুঁকে পড়ে ওর কানের কাছে মুখ নিয়ে গিয়ে বললাম, পেছনে ঢোকাবো। প্লিজ না করো না।

বলেই ওর জবাবের অপেক্ষা না করে বাঁড়াটা গুদ থেকে বার করে আনলাম। পাছার ফুটোয় সাবান মাখানোর সময়েই একটু বেশী করেই লাগিয়ে রেখেছিলাম যদি সুযোগ পাওয়া যায়, সেটা ভেবে।

পাছার ফুটো হলহলে হয়েই ছিল। আর আমার বাঁড়ায় সাবানও যেমন লাগানো আছে, তেমনই রিমিদির গুদে ঢোকার ফলে ওর গুদের রসও কিছুটা লেগে রয়েছে।

পাছার ফুটোয় বাঁড়ার মুন্ডিটা রাখলাম। রিমিদি দেখি ঘাড়টা ঘুরিয়ে দেখার চেষ্টা করছে – ওর কী গাঁড় মারা যেতে যাচ্ছে, সেটাই যেন দেখতে চাইছে আমার ইংলিশের টীচার। bangla choti golpo net

বলল, আস্তে দিস সোনা।আমি বললাম, বেশী ব্যাথা লাগলে বোলো।আস্তে আস্তে চাপ দিতে থাকলাম কোমরে – বাঁড়ার মুন্ডিটা সামান্য ঢুকতেই চেঁচিয়ে উঠল রিমিদি, ওরে বাবা রেএএএএএ – আস্তে প্লিজ সোনা আস্তে।

চিৎকার বেশী জোরে হয়ে যাচ্ছে দেখে নিজেই হাত দিয়ে নিজের মুখটা চেপে ধরল রিমিদি।আমি আমার বাঁড়াটা আরও একটু ঢোকানোর চেষ্টা করলাম। ভীষণ টাইট গাঁড়। ঘাড়ে আর গলায় পাগলের মত চুমু দিতে লাগল – আত্মকাহিনী

দুই হাত দিয়ে পাছার দুপাশটা চেপে ধরে আরও ফাঁক করার চেষ্টা করলাম। আবারও জোর লাগালাম একটু। আবার গোঙাতে লাগল রিমিদি। ও ঘাড় ঘুরিয়ে পেছনের দিকে দেখছে।

ওর মুখে হাত চাপা, কিন্তু ব্যথায় কষ্ট পাচ্ছে বোধহয়! চোখের কোনায় জল চিকচিক করছে। তবে এই সুযোগ তো রোজ আসে না, তাই আবারও জোর লাগালাম। আবার গোঙানির আওয়াজ। এবার মুখের ওপর থেকে হাত সরিয়ে নিয়ে বলল, সোনা ওখানে একটু শ্যাম্পু ঢেলে নে তো। খুব লাগছে রে।

আমি হাত বাড়িয়ে তাক থেকে শ্যাম্পুর বোতলটা নামিয়ে এনে ছিপিটা খুলে পাছার ফুটোর ওপরে ঢেলে দিলাম খানিকটা। একই সঙ্গে বাঁড়াটা আবারও ভেতরে ঢোকানোর চেষ্টা করলাম। একটু হলহলে হল ফুটোটা শ্যাম্পু দেওয়ার ফলে।

বেশ কিছুক্ষনের চেষ্টা, আরও বেশ কিছুটা শ্যাম্পু ঢালার পরে অবশেষে বাঁড়াটা অনেকটা ঢুকল রিমিদির গাঁড়ের ফুটোয়।
মিনিট খানেক ওই ভাবেই রেখে ওর মাইদুটো একটু টিপে দিলাম। তারপরে রিমিদি নিজেই একটু একটু করে কোমর নাড়াতে লাগল। বুঝলাম সেটা হয়েছে ভেতরে।

আমি ওর কোমরটা ধরে আস্তে আস্তে ঠাপ দিতে শুরু করলাম।রিমিদি গুঙ্গিয়ে চলেছে মুখে হাত চাপা দিয়ে। তবে কোমরও দোলাচ্ছে একটু একটু। ওর একটা হাত দেওয়ালে ঠাসিয়ে রেখেছে। bangla choti golpo net

আমি খুব ধীরে ধীরে ঠাপানোর গতি বাড়ালাম। আমার বাঁড়াটা মনে হচ্ছে ওর গাঁড়ে ভীষণভাবে কামড়ে ধরছে।আরও একটু শ্যাম্পূ ঢেলে দিলাম আমার বাঁড়া আর ওর গাঁড়ের ফুটোয়।

তারপর একটু জোর বাড়ালাম ঠাপের।ওর কোমরটা ধরে মিনিট দশেক পাছার ভেতরে ঠাপ মারার পরে মনে হল আমার মাল বেরবে। গাঁড়ে মাল ঢাললে তো কোনও অসুবিধা হবে না, তাই জিগ্যেসও করলাম না, মাল ঢেলে দিলাম আমার ইংলিশ টীচারের গাঁড়ে।

আরও বেশ কিছুক্ষণ ভেতরেই রেখে দিলাম বাঁড়াটা। তারপর টান দিয়ে বাঁড়াটা বার করে আনলাম – থপ করে শব্দ হল।
আমার বাঁড়া ঢোকানোর ফলে পাছার ফুটোটা একটু বড় হয়েছে মনে হল।

রিমিদি হাঁপ ছেড়ে বাচল।

দুজনেই হাপাচ্ছি।

আপন খালার পেটে আমার বাচ্চা New Choti Golpo

রিমিদি বলল, উফফফফফফ কী করলি রে সোনাটা। তোর টার্গেট ছিল না অনেকদিনের যে আমার গাঁড় মারবি?

আমি একটু হাসলাম।

তারপর শাওয়ার চালিয়ে দিলাম দুজনকে জড়িয়ে ধরে।

অনেকক্ষন স্নান করে শান্ত হলাম দুজনে। গা মুছে বাথরুম থেকে বেরিয়ে এলাম টীচার আর স্টুডেন্ট দুজনে।রিমিদি বলল, এখন তোকে আর জাঙ্গিয়া প্যান্ট পড়তে হবে না। আমার একটা শাড়ি জড়িয়ে নে লুঙ্গির মতো করে।

রিমিদির শাড়ি কোমরে জড়িয়ে নিলাম। আর ও নিজে একটা নাইটি পড়ল – আর কিছু না।

আমরা খেতে বসলাম। খাওয়ার পরে আবারও সিগারেট ধরালাম দুজনে।তারপর বেডরুমে ফিরে গিয়ে শুয়ে পড়লাম দুজনে দুজনকে জড়িয়ে ধরে। ঘাড়ে আর গলায় পাগলের মত চুমু দিতে লাগল – আত্মকাহিনী

কখন ঘুমিয়ে পড়েছি দুজনে, জানি না। ঘুম ভাঙ্গল কলিং বেলের আওয়াজে।রিমিদি ঘুম ভেঙ্গে উঠে বলল, বাবা, নেহাদের আর তর সইছে না। এত তাড়াতাড়ি চলে এল!

বলে দরজা খুলতে গেল। আমি খালি গায়ে ওর শাড়ী লুঙ্গির মতো করে পড়ে উপুর হয়ে শুয়ে রয়েছি।আবার চোদার সুযোগ পাব, এই ভেবে সামান্য উত্তেজনা তৈরী হল। bangla choti golpo net

দরজা খোলা, তাই রিমিদির গলা শোনা যাচ্ছে।বাবা, কী খবর রে তোর। কেমন আছিস? পরীক্ষা কেমন হল? মাসি মেসো কেমন আছে?আমি ভাবলাম, যা বাবা, এ আবার কে এল যাকে পরীক্ষা, মাসি মেসোর কথা জিগ্যে করছে রিমিদি। ঘাড়ে আর গলায় পাগলের মত চুমু দিতে লাগল – আত্মকাহিনী

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading