বাঁড়া মশাইয়ের জীবনে প্রথম গুদের অভিজ্ঞতা – ছাত্রী চোদার বাংলা নতুন চটি

বারো ক্লাস পাস করার পর নাসির খুলনায় আসে কলেজে ভর্তীর জন্য. ভর্তীও হয়. মেয়েদের প্রতি তার মনটা বরাবরই একটু দুর্বল. বেস কয়েকটা মেয়ের সাথে সম্পর্ক হলেও তার কোনটাই ফিজ়িকাল রিলেসন পর্যন্ত গড়ায় নি. এজন্য তার মনে বড়ো দুঃখ.
খুলনায় আসার পর সে যেন আকাশের চাদ হাতে পেলো এক সেক্সগুরু রূমমেট পেয়ে. তার মেসে থাকতো তারই এক বন্ধু, নাম ফাইজাল. আর ফাইজালের গার্লফ্রেন্ড ছিল আয়েসা নামের এক মেয়ে. প্রথমে আয়েসার একটু বর্ণনা দিই. হাইট হবে ৫’৪’,ফর্সা,স্লীম ফিগার.
কিন্তু তার মেইন সম্পদ ছিল তার ৩৪ সাইজ়ের দুধ আর ভরাট পাছা. মেয়েটা যতদিন বোর্খা পড়ত,ততদিন কোনো ঝামেলা ছিল না.
কিন্তু যেদিন নাসির তাকে বোর্খা তুলে দখলো, তার মাথা ঘুরে গেল. নাসির আর এই অবস্থা দেখে এগিয়ে এলো সেক্স গুরু. সেক্স গুরুর টিপ্স অনুসরন করে সে প্রথমে ফাইজাল আর আয়েসার ব্রেক আপ ঘটালো.
এরপর আস্তে আস্তে সেই হয়ে গেল আয়েসার বয়ফ্রেন্ড. যাই হোক, নাসির কিভাবে সেক্সের দিকে এগোবে বুঝছিল না. আয়েসা নাসিরকে মনে করতো বোকাসোকা. তাই সেই প্রথমে এগোলো. আর তখনি নাসির জানতে পারলো মাগীর তলে তলে এত.
নাসির জানত আয়েসার আগে থেকেই সেক্স এক্সপীরিযেন্স ছিল. কিন্তু আয়েসা তাকে বলল যে সে পুরো ভার্জিন. নাসির মনে মনে চিন্তা করলো এই মাগীকে চুদতে আর কোনো সমস্যা নেই. এর মধ্যে নাসির বহুবার সিনিমা হলে গিয়ে আয়েসার মাই টেপা টেপি করেছে. কিস্সিংগ তখন নিয়মিত চলত. শুধু জায়গার অভাবে চুদতে পারছে না.

একদিন আয়েসা জেদ করলো আজকে যে করেই হোক চোদাচুদি করতেই হবে. নাসির রেডী ছিল. সে আয়েসাকে নিয়ে গেল তার গ্রামে. সেখানে তার এক বন্ধুর বাড়িতে করলো চোদাচুদির আয়োজন. রাতের কথা মনে করে নাসিরের ৫. ৫’ বাঁড়াটা তার সমুর্তি ধারণ করলো. ওই বাড়িতে ইলেক্ট্রিসিটী ছিল না. নাসির তাই আগে ভাগে একটা টর্চ ওয়ালা মোবাইল ফোন ম্যানেজ করলো যাতে মাগীর মাই আর গুদ গুলো ভালভাবে দেখতে পারে.
রাত ১০ টায় নাসির ঘরে এলো. কিন্তু সে চুপ চাপ বসে থাকলো. তখন আয়েসা এগিয়ে এসে তাকে লিপ কিস করা শুরু করলো. আর নাসির এইবার আর থাকতে না পেরে আয়েসাকে যাপটে ধরে ওর লাভ স্পট গুলোতে কিস করতে লাগলো. মাগী আগে থেকেই গরম হয়ে ছিল.
তাই এই আদর পেয়ে তার পাগল হবার মতো অবস্থা. আয়েসা একটা আকাশী কালারের ট্রান্সপারেংট নাইটি পরে ছিল. আর ১৮ বছরের মাগীর সুন্দর মাই গুলো মোবাইল টর্চের আলোতে দেখে সে নাইটির উপর দিয়েই ওগুলো টেপা শুরু করলো. কিন্তু আয়েসার শরীরের স্পর্শ এত গভীর ভাবে পেয়ে নাসির তার প্যান্টের মধ্যে মাল ছেড়ে দিলো.
ভাবলো ভালই হলো, একবর খেঁচে নেওয়ার দরকার ছিল. এরপর আয়েসাকে কিছু বুঝতে না দিয়ে তাকে কোলে করে নাসির খাটে নিয়ে গেল. তারপর আয়েসার নাইটিটা খুলে দিলো. এখন আয়েসার পরনে শুধু সাদা কালারের একটা প্যান্টি. আবার শুরু আয়েসার দুধ দুটোর উপর ইমোশানাল অত্যাচার. কখনো না চুদলেও, নাসির ব্লুফ্লীম দেখেছে না হলেও কয়েক হাজ়ার.
তাই সে ছিল মোটামুটি এক্সপার্ট. উপর থেকে কিস করতে করতে সে আয়েসার গুদের উপর হাত দিলো. এইবার আয়েসার মুখ থেকে একটা গোঙ্গাণি বেরিয়ে গেল. তখন নাসির আয়েসার সাদা রংয়ের প্যান্টিটা নামিয়ে দিয়ে দেখলো আয়েসার গুদটা বেশ পরিষ্কার আর গুদের চারপাশে অল্প কিছু বাল. গুদটা অলরেডী একেবারে ভিজে গিয়েছিল.
নাসির এইবার গুদে মুখ দিয়ে চোষা শুরু করলো. তখন আয়েসা বলল “ও কাম্রা, তোর মুখ দিতে ঘেন্না করেনা?” নাসির কিছু না বলে চুষে যেতে লাগলো. একটু পরে আয়েসা নাসিরকে ওর গুদের সাথে ঠেসে ধরে মাগো বলে মাল আউট করলো. নাসির মাল গুলো টেস্ট করে দখলো যে বেশ মিস্টি আঁসটে একটা গন্ধও. নাসিরের খারাপ লাগলো না.
ওদিকে বাঁড়া মসাই তার জীবনের প্রথম অভিজ্ঞতা নেবার জন্য পুরো আর্মী পোজ়িশনে. নাসির এইবার নিজের জামা কাপড় খুলে ফেলল. আর আয়েসা শুয়ে শুয়ে ওগুলো দেখছিল. নাসির যেই তার জঙ্গিয়াটা খুলল তার বেস মোটা বাঁড়াটা আয়েসার মুখের সামনে নাড়তে লাগলো.
নাসির ভাবলো আয়েসাকে একবার বলবে তার বাঁড়াটা চুষে দিতে. কিন্তু তার আগেই আয়েসা বলল,”চলো ৬৯ করি. ” নাসির ও রাজী হয়ে গেলো সাথে সাথে. কারণ অনেক দিন ধরেই তার ইচ্ছা ছিল কোনো মেয়ের সাথে ৬৯ পোজ়িশনে তার গুদ খাবে. রতি অভিজ্ঞ নারী খুব ভালো ভাবে তার গুদটা সেট করে দিলো নাসিরের মুখে আর নিজে নাসিরের পেনিস চুসতে লাগলো. এক অসহ্য সুখে নাসিরের গায়ে যেন আগুন লেগে গেল. ৫ মিনিটের মধ্যে দুজনে মাল ছেড়ে দিয়ে নিস্তেজ় হয়ে ৬৯ এই শুয়ে রইলো.
একটু পর তারা আবিষ্কার করলো যে আবার তারা চোষা চুসি শুরু করে দিয়েছে. তখন আয়েসা বলল এইবার কিছু একটা করো. অলরেডী দুইবার মাল খোসিয়ে আবার নাসির বেস কংট্রোল্ড ফিল করছিলো. তাই সে আয়েসাকে একটু জ্বালানোর চিন্তা করলো. সে আয়েসার গুদের কোঁটটা মুখে নিয়ে চুসতে লাগলো. আর সাথে সাথে তার ইংডেক্স ফিংগারটা ঢুকিয়ে দিলো গুদের ভিতর.
ঘন রসে জ্যাবজ্যাবে গুদের ভিতর তার আঙ্গুল সহজেই ঢুকে গেল. এইভাবে কিছুখন চলার পর আয়েসা কাকুতি মিনতি করতে লাগলো. বলল, “প্লীজ় এইবার করো নয়তো ছারো. আমি আর পারতেসি না. “তখন নাসির উঠে দাড়িয়ে তার বাঁড়াটা গুদের মুখে সেট করে আস্তে একটা ঠাপ দিতেই চর চর করে প্রায় পুরোটা ঢুকে গেল.
আবার একহাত দিয়ে ওর বাম মাই ধরে ঠাপানো শুরু করলো. আয়েসা শুধু চোখ বন্ধও করে ঊ ঊ মাগোও করতে লাগলো. আর বলতে লাগলো,”আমি তোমাকে আমার সব কিছু দিলাম. বলো না, আমাকে বিয়ে করবে তো?” নাসির মুচকি হেঁসে কিছু না বলে ঠাপিয়ে যেতে লাগলো. প্রায় ১৫ মিনিট ঠাপানোর পর নাসির ধনটা আয়েসার গুদ থেকে বের করে ফেলল.
আয়েসার প্রায় চরম মুহুর্ত চলে এসেছিল. তাই সে রেগে গিয়ে বলল,”এই কুত্তার বাচ্ছা বের করলি কেনো?” তখন নাসিরও রেগে গিয়ে বলল,”মাগীকে কুত্তা চোদা দেবো বলে. ” এইবার মাগীকে ড্যগী স্টাইলে চোদা শুরু করলো. আয়েসা বলল,”জোরে জোরে কর বোকাচোদা. না হলে তোর বাঁড়া ছিড়ে ফেলে দেবো. “
নাসির হীট খেয়ে জোর ঠাপ মারা শুরু করলো. গুদ ও বাড়ার মিলনে তৈরী হলো ফছাত ফছাত শব্দ. আর সাথে ঝিঁঝি পোকার ডাক আর খাটের ক্যাঁচ ক্যাঁচ শব্দ মিলে এক অপূর্ব সঙ্গীত তৈরী হলো. জোরে জোরে ঠাপানোর কারণে আয়েসার খুব আরাম হচ্ছিলো. আর নাসিরও মাগীর দুধের দুলনি দেখে অনেক মজা পাচ্ছিলো. https://banglachotigolpo.net/category/bangla-choti-choda-chudi-golpo/
আরও প্রায় ১০ মিনিট ঠাপানোর পর দুজনের চরম মুহর্ত চলে এলো. নাসির বলল, “জান, আমার হয়ে গেলো, ফেলবো কোথায়?” আয়েসা বলল,” বর আমার, তুমি বাইরে ফেলবা কেনো. তুমি তো আমার সোনা বর. “প্রায় সাথে সাথে নাসির গুদে ফেদা ঢেলে দিলো. আয়েসাও আর থাকতে না পেরে তার কামরস ছেড়ে দিলো.
এরপর দুজনে কিছুখন জরাজরি করে শুয়ে থাকলো. তারপর আয়েসা উঠে গেলে নাসির বলল,”কোথায় যাও?” আয়েসা বলল,”ছাড়, আমার ভীষন মুত পেয়েছে. “এই কথা শুনে নাসির আয়েসাকে কোলে তুলে কল ঘরে নিয়ে গেল. তার পর দুজনে মুতার পর এক অন্যের গুদ ও বাঁড়া ধুয়ে দিলো. এরপর তারা ঘরে এসে দেখলো যে বিছানার অবস্থা একেবারে কেরোসিনে আর মোবাইলের চার্জও প্রায় শেষ.
তাই নাসির মোবাইল অফ করে আয়েসাকে জড়িয়ে ধরে শুয়ে পড়লো. ওই রাতেই তারা আর ও ৩ বার চোদা চুদি করলো. এর পরের ঘটনা মোটা মুটি এরকম, নেক্স্ট ৬ মাস তারা মনের আস মিটিয়ে চোদা চুদি করলো. কিন্তু নাসির সবসময় সতর্ক ছিল. নিয়মিত আয়েসাকে পিল খাওয়াত, তাও আয়েসার টাকায়. তারপর একদিন সে আয়েসাকে ছেড়ে দিলো.
আয়েসা অনেক কান্না কাটি করলেও আয়েসার জন্য নাসিরের মন গলল না. আর আয়েসার অনেক নগ্ন ছবি নাসিরের কাছে ছিল. তাই আয়েসা সেগুলো ফাঁস হয়ে যাবার ভয়ে আর কখনো নাসিরের রাস্তা মারালো না. কে জানে আয়েসা এখন কেমন আছে. . . . . . . . . . . . . .

ছাত্রী চোদার বাংলা চটি, নতুন চটি, বাংলা চটি, Premer Choti Golpo, প্রেমের চটি গল্প, বৌদিকে দিনরাত চোদা boudi ke din rat choda, রাতভর বৌদিকে চোদা ratvor boudi k choda। বৌদির সাথে চোদাচুদি boudir sathe chodachodi । Bangla Choti বাংলা চটি। New Choti – নিউ চটি।

চাচীকে চোদার গল্প, পারিবারিক চটি গল্প। কাকিমার সাথে চুদাচুদি, মাকে চোদার গল্প। নতুন চটি গল্প, বাংলা চটি গল্প, প্রেমের চটি গল্প। চটি গল্প, বাংলা চটি গল্প। চটিগল্প, নতুন চটি গল্প। বাংলা চটিগল্প, পারিবারিক চটি গল্প। বাংলা নতুন চটি গল্প, মা ছেলের চটি গল্প, মা ছেলে চটি গল্প, হট চটি গল্প।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading