ড্রাইভার চুদলো বাড়ীর মালকিনকে – অফিসে চুদার গল্প

মিস তামান্না খান একজন ব্যাবসায়ী বিধবা মহিলা,দুই মেয়ের গর্ভধারিণী ৪৭ বৎসর বয়সের এক আকর্ষনীয় মধ্যবয়সী সুন্দরি মহিলা।

গতরাতে নিজের ড্রাইভার মামুনের হাতে ব্যাপকহারে ধর্ষনের পরে তিনি অসুস্থতা বোধ করছে।নিজের গাড়ীর ড্রাইভারের হাতে ধর্ষন হয়ে তিনি খুব চিন্তিত।কেননা মিস তামান্নার উলঙ্গ দেহের ছবি ও ভিডিও মামুনের মোবাইলে আছে। তিনি ভেবে কূল পাচ্ছেননা তিনি কি করবেন।সমাজে জানাজানি হলে তিনি মুখ দেখাবেন কি করে? তার মরে যাওয়া ছাড়া কোন উপায় থাকবেনা।এই রকমের হাজারো দুশ্চিন্তা করতে করতে তিনি ঠিক করলেন মামুনের সাথে সোজাসুজি কথা বলবেন।তিনি ভেবে দেখলেন মামুনের সাথে খারাপ ব্যাবহার করা যাবেনা তার সাথে ভালো করে কথা বলতে হবে।মামুনকে হাতে রাখতে হবে যে করেই হউক। মিস তামান্না অনেক চিন্তা করে ড্রাইভার মামুনকে ফোন দিয়ে ডেকে পাঠালেন।মামুন রুমের বাইরে দাড়িয়ে পূর্বের ন্যায় অনুনয় করে ভিতরে আসার অনুমতি চাইলেন।তখনো মিস তামান্নার পড়নের কাপড় ঠিক ছিলনা,তিনি মামুনকে ভিতরে আসতে বললেন হাত ধরে নিজের পাশে বসিয়ে বলতে লাগলো তুমি আমার সাথে যে আচরন করেছ গত রাতে তা কখনো ক্ষমার যোগ্য নই তবুও আমি তোমাকে ক্ষমা করে দিচ্ছি।কারন তুমি আমার চেয়ে বয়সে অনেক ছোট,অনেকটা আমার ছেলের মত,তবে তোমার মোবাইলে আমার যে ভিডিও এবং ছবি আছে তা কিন্তু সামলে রাখবে।যদি কেউ কোনদিন জেনে যাই তাহলে আমার সর্বনাশ হয়ে যাবে।মামুন তুমি বরং সেগুলো ডিলেট করে দাও।মামুন বললো আমার কিছু শর্ত আছে,,,মিস তামান্না বলল কি শর্ত?

মামুন:আপনার কোন টাকা পয়সা,ধন দৌলত আমার চাইনা শুধু কিছু জিনিস চাইবো আশাকরি আপনি একমত থাকবেন।

মিস তামান্না: আগ্রহ নিয়ে জিঙ্গেস করলেন কি জিনিস বলো।

মামুন: আপনি আমার সাথে সবসময় ভালো ব্যাবহার করবেন,,,এখন থেকে আমি আপনার পিএ হিসেবে কাজ করবো।।।

মিস তামান্না: ঠিক আছে তাহলে,,তুমি যানচাও তাই হবে।

মামুন: কিন্তু,,,,!!!!.

মিস তামান্না: কিন্তু,,,,কি?

মামুন: ইয়ে মানে,,,,,,আমি আপনাকে খুব পছন্দ করি,আপনার সৌন্দর্যময় রুপ দেখে আমি খুব আকৃষ্ট।তাই মাঝে মধ্যে আপনার সাথে এক বিছানায় থাকতে চাই আমি,,,,,মানে,,আমি আপনার সাথে দৈহিক সম্পর্ক রাখতে চাই।।

মিস তামান্না একথা শুনে পুরাই অবাক,,,তিনি মামুনকে বললেন তা কখনো সম্ভব না।বাড়ীতে আমার মুরব্বিরা থাকে তারা জানলে বিষয়টা কিন্তু ভালোভাবে নিবেনা। মিস তামান্নার মুখের কথা কেড়ে নিয়ে মামুন বলে দিলো তাহলে ম্যাডাম আমার পক্ষে আপনার কথা রাখা সম্ভব হচ্ছেনা আমি আজকেই সোস্যাল মিডিয়াতে আপনার ছবি আপলোড করবো।

সাথে সাথে মিস তামান্নার কান্না চলে আসলো। তিনি মামুনের গায়ে হাত দিয়ে বললেন তোমার আমার প্রতি কোন মায়া নেয়(পায়ে শেকল পড়লে বন্য পশু যেমন মানুষের আয়ত্বে চলে আসে তেমনি মিস তামান্নার অবস্থা)।

মামুন: দেখুন ম্যাডাম আমি আপনার টাকা পয়সা চাইনা আমি আপনাকে চাই আমি শুধু আপনার শরীরটাকে চাই আর কিছুনা।

মিস তামান্না চিন্তা করে দেখলো এমনিতে গুদের জ্বালা মেটানোর জন্য দেবরের অপেক্ষা করার চেয়ে কাছে থাকা কাউকে কাজে লাগানো ভালো হবে।

মিস তামান্না: তাহলে মামুন তুমি জিতে গেলে আমি হেরে গেলাম।তোমার সব শর্ত আমি মানতে রাজি আছি।কিন্তু তুমি মানুষের সামনে এমন কোন আচরন করোনা যাতে কারো সন্দেহ হয়(বলেই হু হু করে কান্না করতে লাগলো,,,জীবনে এমন পরিস্থিতি আসবে তিনি কল্পনা করেনি)।

মিস তামান্নার কথা শেষ হওয়ার পরপর মামুন মিস তামান্নার কাধে হাত রেখে চোখের জল মুছে দিলো।তারপর বললো আপনার কি শরির খারাপ লাগছে?

তামান্না:গতরাতে তোমার আচরন ছিল অসুরদের মতো,আমার সারা শরীর ব্যাথায় কাতর।সেই সাথে গুদ,পাছার অবস্থা আরো খারাপ।।

মামুন: দুঃখিত ম্যাডাম এমন আচরনের জন্য,,আসলে আপনার সেক্সি শরীরটার দিকে নজর দিলেই কেমন জানি ছিড়ে ছিড়ে খেতে ইচ্ছে করে।।

নিজের ড্রাইভারের মুখে এমন কথা শুনে তামান্নার প্রচন্ড রাগ হলো কিন্তু কিছু বলার সাহস নেই কারন তিনি এখন মামুন নামক অমানুষটার কাছে বন্দী,,অনেকটা বন্দিনী বাঘিনীর মতো।

মামুন ওর হাত দুটো আলতো করে মিস তামান্নার ঠোটে ঘসে দিলেন।মিস তামান্নার অনিচ্ছা সত্বেও তিনি বসে থাকলেন।

মামুন আস্তে আস্তে দৃড় ভাবে মুখটা তামান্নান মুখের সামনে এনে বললেন খোদা আপনাকে কি দিয়ে বানিয়েছে কে জানে আপনার প্রতিটা অঙ্গে যেন মাদকতার ছোয়া।বলেই মামুন কিস দিতে শুরু করলো। দীর্ঘ পাচঁ মিনিট ঠোট চুষে লাল করে দিয়ে একধাক্কা দিয়ে তামান্নার মধ্যবয়সী দেহটা বিছনায় ফেলে দিলো।সাথে হুমড়ি খেয়ে তামান্নার প্যান্টটা টেনে খুলে ছিড়ে ফেললো।পিঙ্ক কালালের দামী প্যান্টিটা টেনে ফেলে দিলো।মিস তামান্নার চোখের কোনে পানি চলে আসলো।সত্যি বলতে তিনি এটা মন থেকে মেনে নিতে পারছেনা তবুও কালো এই থাবার আঘাতে নিজেকে জর্জরিত করা থেকে বাচানোর উপায় খুজে পাচ্ছেনা।মামুন তার কাজ চালিয়ে যাচ্ছে সে তার প্যান্ট,শার্ট খুলে ফেলল তার ৮ ইঞ্চির বারাটা জাঙ্গিয়া ভেদ করে মিস তামান্নার গুদে ঢোকার জন্য উম্মুখ হযে আছে।মিস তামান্নাকে এক প্রকার জোড় করেই এসব করছে মামুন।মামুন মিস তামান্নাকে উল্টে দিয়ে মিস জামাটা উপরের দিকে তুলে দিলো এখস মামুনের মামনে তামান্নার সুন্দর ফর্সা ভরাট পাছাটা উমুক্ত।মামুন পাছার ফাকটা আঙ্গুল দিয়ে ফাক করল কি সুন্দর লালা ছেড়াটা।দেখেই মামুনেন মদন রস বেড়িয়ে গেল।মামুনেন এমন আচরনে মিস তামান্না মনে করল মামুন পাছা চুদবে তাই তামান্না সোজা হয়ে গেল।তিনি চোখ বুঝে পড়ে রইলেন নিজের মত।মামুন এবার মিস তামান্নার জামা খুলে দিলো মিস তামান্না হাত দিয়ে ব্রা সমেত তার মাই ঢাকার চেষ্টা করলো।মামুন হেসেঁ বললো ম্যাডাম এখনো কিসের লজ্জা?

তামান্না কোন উত্তর দিলোনা। মামুন ব্রাটা শক্ত করর উপরের দিকে টেনে তুলে ঠাস করে ছেড়ে দিলো ব্রাটা থপাস করে তামান্নার মাইয়ে আঘাত করলো তামান্না হালকা ব্যাথা পেয়ে বললো মামুন এতো আঘাত দিচ্ছো কেন? আমি তো আমাকে তোমার হাতে সপে দিলাম।তাহলে এতো তাড়াহুড়ো করিওনা। https://banglachotigolpo.net/category/sali-ke-chodar-golpo/

মামুন উত্তর দিলো এইনা হলে আমার মালকিন।

মামুন তামান্নান ব্রা খুলে মাই নিয়ে আলতো আলতো চাপ দিতে লাগলো।হালকা পুরুষের হাতের ছোয়ায় মাইয়ের বোটা শক্ত হতে শুরু করলো।মামুন বুঝতে পারলো ম্যাডাম গরম হচ্ছে এবার মামুন তার মাথাটা তামান্নার গুদের কাছে এনে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলো তামান্না চোখ বন্ধ অবস্থায় উমম,,,,,করে উঠলো।মামুন কিছুক্ষন আঙ্গুলি করে জ্বিব দিয়ে লেহন শুরু করলো।মিস তামান্না চোখ বন্ধ করেই মজা অনুভব করতে করতে হাত দিয়ে মামুনের মাথায় বোলাতে লাগলো।মামুন নিজের জাঙ্গিয়া খুলে ফেলল।এবার মামুন মিস তামান্নাকে শোয়া থেকে তুলে কিস করল।বলল ম্যাডাম আমি আপনার দাস হয়ে থাকবো সারাজীবন।বলেই মামুন তার বাড়াটা তামান্নার মুখের কাছে নিয়ে বললো একটু চুষে পিচ্ছিল করে দিন আপনার ভালো হবে গুদে ঢোকাতে কষ্ট হবেনা।তামান্নার ইচ্ছে হলো দুটো কষিয়ে চড় বসিয়ে দিক কিন্তু বিধি বাম।

তামান্না বললো আমি জীবনেও এমন কাজ করিনি তাই আজও করবোনা মামুন রেগে গিয় বাড়া দিয়ে তামান্নার গালে ঠাস ঠাস বাড়ি দিতে লাগলো।এক পর্যায়ে জোড় করেই বাড়াটা মিস তামান্নার মুখে ডুকিয়ে দিলো।এতো বড় বাড়া মুখে নিয়ে তামান্নার শ্বাস নিতে কষ্ট হচ্ছে তবুও বাড়া চাটতে লাগলো।গরম গরম মুখের ছোয়া পেয়ে মামুনের বাড়াটা ৮ ইঞ্চি থেকে ১০ ইঞ্চি হয়ে গেলো।মামুনের আর তর সইছেনা,,সে মিস তামান্নাকে বিছানার এক কোনায় শুইয়ে দিয়ে নিজে ফ্লোরে দাড়িয়ে তামান্নার পা দুঠো কাধে তুলে নিয়ে গুদের মুখে বাড়া সেট করলো।মুহুর্তেই মিস তামান্না বললো আমি এমন সেক্স করিনি সুতরাং এটা করিওনা প্লিজ।কিন্তু মামুন কোন কথায় কান না দিয়ে রামটাপ মেরে অর্ধেক ঢুকিয়ে দিল।এদিকে মিস তামান্না মোচড়িয়ে উঠল তিনি বিছানার চাদড়টা নিজের মুখে ঠেসে ধরলো কারন গতকালের চেয়ে বাড়াটা বড় বড় লাগছে তাছাড়া গতকালের চোদনে তামান্নার গুদে পছন্ড ব্যাথা ছিল,,,। মামুন আরেকটা ঠাপ মেরে পুরো বাড়া ঢুকিয়ে দিয়ে মুহুর্মুহু ঠাপ মারতে মারতে গুদ ঢিলা করে দিচ্ছে।মিস তামান্না কিস্তি মারতে লাগলো ওবাবাগো,,মামুন তুমি আমার নাগড় তুমি আমাকে যখন ইচ্ছা চুদিও কিন্তু একটু আস্তে করো।আমার ভীষন কষ্ট হচ্ছে মামুন প্লিজ মামুন আস্তে মামুন প্লিজ আস্তে,,,,,কাদোঁ কাদোঁ গলায় অনুরোধ করতে লাগলো মামুন তো মহা শক্তিতে চুদেই চলছে চুদেই চলছে ৩৫ মিনিট পড়ে মামুন মিস তামান্নার গুদে ঘন থকথকে মাল ঢেলে দিলো।তামান্নাকে কিস করতে করতে পাশে শুয়ে পড়লো,,,,।

মিস তামান্না উঠে বাথরুমে চলে গেল,,,তিনি অনবরত কাদঁতে লাগলেন।কাদঁতে কাদঁতে গোসল করে নিজেকে পরিষ্কার করতে লাগলো আয়নাতে দেখলো নিজের সুন্দর গোলাপী টাইট গুদঠা এখন ঢিলেঢালা হয়ে গেছে। কিছুক্ষন পর তিনি বের হয়ে নাইটি পড়ে মামুনের পাশে বসে থাকলেন।মামুনকে ডেকে দিয়ে ফ্রেশ হয়ে গাড়ী বের করার আদেশ দিলেন মামুন বললো কোথায় যাবেন ম্যাডাম?

তামান্না: ডাক্তারের কাছে যাবো,,ওষুধ খেতে হবে।আগামীকাল গাজীপুর যেতে হবে ওখানে বিয়ের প্রোগাম আছে।আত্মীয় স্বজনেরা আসবে মাস্ট যেতে হবে।মামুন খুব খুশি হলো। ওকে ম্যাডাম বলে সে চলে গেলো।তামান্না ডাক্তারের কাছে গিয়ে ওষধ নিয়ে আসলো গাড়ীতে আসার সময় মামুনকে বললো আর বেশি হলে দুইবার সেক্স করলে নাকি তামান্নার অনেক ক্ষতি হতো তাই আগামী ২৪ ঘন্টা কোন সেক্স করা যাবেনা। মামুন হেসেঁ বললো ঠিক আছে ম্যাডাম।আপনাকে আমি সারাজীবনের জন্য পেয়েছি তাই আপনি যা বলবেন তাই হবে।মামুন মিস তামান্নাকে বাড়ী পৌছিয়ে দিলো। গাড়ী থেকে নামার সময় মামুন তামান্নার গালে দুটো কিস এবং নাভীতে দুটো কিস দিলো।তামান্না ভাবতে লাগলো এ কোন বেহায়ার পাল্লায় পড়েছি খোদা।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading