তোদের ওই পোষা মাগিটাকেও নিয়ে যা – মা-ছেলের চুদার গল্প

bangla choti golpo
তামজীদ এর মধ্যেই নাসরীনের পাশে শুয়ে নাসরীনকে আদর করতে শুরু করেছে।তার একটা হাত দিয়ে সে নাসরীনের বাম স্তনটা টিপেই চলেছে আর তার জীব দিয়ে সে নাসরীনের মুখের ভেতরটা আবিষ্কার করছে।

এতক্ষণ এসব দেখে মেজর শাফকাতের বাড়াটা ফুলে টন টন করছে। তার মাথায় এখন খালি একটায় চিন্তা – নারী দেহের উস্ন ছোয়া। তার ওপর তার ঠিক গায়ের সাথে ঠেকে আছে রফিকের সুন্দরী ২২ বছরের বোন রাইসার দেহটা। রাইসার বুকের একটু ওপরেই শাফকাতের হাত।

প্রথম ধস্তাধস্তিতে রাইসার শাড়ির আঁচল পড়ে গেছে আর গিঁট টাও ঢিলা হয়ে গেছে। রাইসা তার নিতম্বের ফাঁকের মাঝে অনুভব করছে শাফকাতের টাটানো পুরুষাঙ্গ। সেটা যেন একটা সাপের মত গর্জন করছে শাফকাতের প্যন্টের মধ্যে দিয়ে।

শাফকাত রফিককে ব্যাঙ্গ করে বললো, তোর ওই বোনের স্বামীর কোনো দোষ নেই। এরকম একটা শরীর কি কেউ ছেড়ে দেই নাকি। রফিকের জানের পানি শুকিয়ে গেল এই কথাটা শুনে। রাইসা অনেক কষ্ট এর মধ্যেই সহ্য করেছে। এটা কি না ঘটলেই না? রফিক এবার কাঁপা কাঁপা গলায় বললো, শাফকাত ওকে ছেড়ে দে। তোরা যা নিতে এসেছিলি, পেয়ে গেছিস। এবার যা।

– কেন? কী করবি? পুলিশ ডাকবি? শোন বাংলাদেশে কেউ দুজন আর্মি অফিসারকে গ্রেফতার করবে না। আমাদের কিসসু হবে না।ক্যান্টনমেন্ট থেকে একটা ফোন আসলেই আমাদেরকে ছেড়ে দেবে। মাঝখান দিয়ে তোর এই বোনের নামে দুনিয়ার কলঙ্ক রটবে। তুই কি তাই চাস। অনেক দিন রাইসা কে দেখেছি দুর থেকে। আজ ওকে একটু কাছ থেকে চেখে দেখবো। bangla choti golpo

এ কথাটা শেষ হতে না হতেই শাফকাত রাইসার ব্লাউজের ওপর দুই হাত রেখে আস্তে আস্তে টিপতে শুরু করলো। রাইসা নিজেকে ছাড়াবার চেষ্টা করেও পারলো না। শাফকাতের শরীরে অসুরের মত শক্তি। সে একটানে রাইসার ব্লাউজের হুক গুলো পড় পড় করে ছিড়ে ফেললো।

এবার সে, রাইসার পিঠে চুমু খেতে খেতে, রাইসার ব্রার হুকটাও খুলে ফেললো। তারপর শাফকাত একটা ধাক্কা দিয়ে রাইসা কে মাটিতে ফেলে দিতেই, মেজর তামজীদ বিছানা থেকে উঠে এসে রাইসার দুই হাত চেপে ধরলো।

আর সাথে সাথে শাফকাত নিজের প্যান্ট আর আন্ডারওয়ের একটানে খুলে রাইসার ওপর শুয়ে আস্তে আস্তে নিজের মুখ দিয়ে রাইসার ব্রাটা নামাতে শুরু করলো। রাইসা স্তন দুটো মাঝারি হলেও বেশ টলটলে। এই দেখে শাফকাত পাগলে মত রাইসার বুক চাটতে লাগলো।

রাইসা মাটিতে অর্ধ নগ্ন হয়ে কাতরাচ্ছে আর দুজন পশু তাকে এভাবে ছিড়ে খাচ্ছে। এটা দেখে রফিকের মনের মধ্যে একটা বিদ্যুত খেলে গেল।নিজের অজান্তেই, রফিকের চোখ চলে গেল শাফকাতের গান হোল্সটারের দিকে।প্যান্ট খোলার সময় সেটাও খুলে মেজর শাফকাত রেখেছে নিজের পায়ের কাছে।

রফিক জীবনে একবারই বন্দুক হাতে নিয়েছে।শাফকাতই একবার মাতাল অবস্থায় নিজের পিস্তলটা দেখিয়েছিল তার ছোট বেলার বন্ধু রফিককে।রফিক বন্দুক চালাতে পারবেনা কিন্তু তার মনে যেন কী একটা ভর করলো। bangla choti golpo

নিজের বোনকে আরেকবার এভাবে নিজের চোখের সামনে নির্যাতিত হতে সে দেখতে পারবে না। সে এক লাফে হোল্সটার থেকে বন্দুকটা বের করে শাফকাতের দিকে তাঁক করে বললো, ওঠ শুয়ারের বাচ্চা।শাফকাত তাচ্ছিল্যের স্বরে হাসতে হাসতে রাইসার সায়া উঠাতে উঠাতে বললো, তুই চালাবি বন্দুক? তার থেকে নিজের বাড়াটা বের করে খেঁচ আর দেখ কী করে আসল পুরুষ হতে হয়।

শাফকাত রাইসার শায়াটা তার কোমরের কাছে জড় করে, তার প্যান্টির ওপর দিয়ে নিজের বাড়াটা ঘসতে শুরু করলো।রফিক চেষ্টা করলো গুলি করতে কিন্তু তাঁর হাত বরফের মত ঠান্ডা হয়ে আসছে। শাফকাত এবার রাইসার প্যান্টিটাও খুলে ফেললো এক টানে।

রাইসার নগ্ন শ্যামলা শরীরে শুধু মাত্র একটা সায়া জড়ো করা আছে কোমরের কাছে। তার দেহটা ঘামে ভিজে চপ চপ করছে। সে অনেক চেষ্টা করেও নিজেকে ছাড়াতে পারছেনা এই দুই পশুর হাত থেকে। অনিচ্ছা শর্তেও তার গুদ ভিজে উঠছে আর তার ছোট্ট আকৃতির বোঁটা দুটো বাতাসে শক্ত হয়ে দাড়িয়ে আছে। শাফকাত নিজের পুরুষাঙ্গটা রাইসার পর্দাওয়ালা গুদে ডলতে শুরু করলো। https://banglachotigolpo.net/category/bangla-new-sex-story/

গুদটা নরম আর ভেজা। নগ্ন রাইসাকে দেখতে দেবীর মত লাগছে। তার আমের মত স্তন আর শরু মাজাটা দেখে শাফকাত আনন্দে নিজের চোখ বন্ধ করে বাড়ার আগাটা ভরতে শুরু করলো রাইসার নারি অঙ্গে।হঠাৎ কান ধাঁধাঁনো এক শব্দে রফিকের হাতের পিস্তল থেকে একটা গুলি ছুটে ঘর কাপাতে লাগলো। কিন্তু শাফকাতের গায়ে গুলি লাগে নি।

সে দাড়িয়ে রফিকের দিকে এগুতেই আরেকবার গুলি চললো। মাটিতে পড়ে গিয়ে শাফকাত তাকিয়ে দেখলো তাঁর হাটুর একটু নিচে ঠিক চামড়া ঘেঁসে বুলেটটা গেছে।সোজা লাগলে এত ক্লোজ রেন্জে হয়তো হাটুটা উড়েই যেত।

কিন্তু পা থেকে গল গল করে রক্ত বেরুচ্ছে। হঠাৎ ধপ করে মাটিতে পড়ে গেল মেজর তামজীদও। তার পুরুষাঙ্গটা আর নেই। প্রথম গুলিটি ঠিক সেখানেই লেগেছিল। কাতর কন্ঠে শাফকাত বললো, তোর কী মাথা খারাপ হয়েছে। এর জন্যে তোর কী সাস্তি হবে জানিস? bangla choti golpo

– কিছুই না। মামলা করলে তোদের কী হবে ভেবে দেখ তো। ফাসি না হলেও, বছর দশেকের জেল হবে। আমার হয়তো ১ বছরের মত হরে পারে, আবার নাও হরে পারে, কারণ বন্দুকটাতো তোরই। সেল্ফ ডিফেন্সে। আমার হাতে কী করে আসলো সেটা বলতে গেলে তোকে সবই বলতে হবে।আমি একজন মন্দ স্বামী হতে পারি কিন্তু আমি যে উকিল হিসাবে একেবারে খারাপ না সেটা …

কিছুক্ষন সব ভেবে কাপতে কাপতে শাফকাত বললো, আমাদের ড্রাইভারকে ডেকে দে। আমরা চলে যাচ্ছি।

– দিচ্ছি তবে তোরা আর কক্ষনও আমার পরিবারের তৃসিমানায় আসবি না। আসলে তোদের কম্যান্ডিং অফিসার করনেল জহিরকে আমি নিজে ফোন করবো। আর শোন, তোদের ওই পোষা মাগিটাকেও নিয়ে যা।

রফিকের কন্ঠে দৃড়তা। সে এক অন্য মানুষ। bangla choti golpo

সবাই যাওয়ার পরে রাইসা তার দেহে শাড়িটা কোনো রকম পেচিয়ে রফিককে জড়িয়ে ধরে কাঁদতে লাগলো, আমাদের কী হবে, ভাইয়া? বাচ্চাগুলোর কী হবে? মা না থাকলে ওরা বাচবে কী করে?

– কেন? তুই ওদের মা হতে পারবি না?

দুই ভাই-বোন পালা করে ঘর পরিষ্কার করে রাতটা কাটিয়ে দিল। পরের দিনই শাফকাতের ড্রাইভার এসে কোর্টের খাম দিয়ে গেল। মামলার নোটিশ না, ডিভোর্সের কাগজ।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading