নিষিদ্ধ সুখের জগৎ – Bangla Choti Kahini

রবিন আর আমি (আবির) খুব ক্লোজ় ফ্রেংড। দুজনেই একটা প্রাইভেট যূনিভার্সিটীতে এম বি এ পঞ্চম সেমেস্টারে পড়ছি। আমাদের ঘনিষ্ঠতার কারণের একটা কারণ হলো আমরা দুজনেই ব্যাপক মাগীবাজ। এখন পর্যন্ত রবিন আর আমি বহু মাগী চুদেছি। কখনো কাওকে পটিয়ে চুদেছি আবার কখনো একসাথে হোটেলে গিয়ে মাগী চুদতাম। একসাথে গ্রূপ সেক্সও করেছি কয়েকবার আবার ২/৩ দিনে একটা মাগী পটিয়ে দুইজন মিলে একসাথেও চুদেছি।

রবিন বাবা-মায়ের একমাত্র ছেলে আর ওর বাবা দেশের বাইরে থাকে। দু বছর পর পর দেশে আসেন এক মাসের জন্য। রবিন আর তার মা ঢাকাতে থাকেন তাদের বাসায়। আমি মেসে একটা সিঙ্গেল রুম নিয়ে থাকি আর আমার বাসাই হলো আমাদের দুইজনের যতো অপকর্মের যায়গা। মেসে বাকি যারা থাকেন তারা জব করেন তাই সারাদিন তারা বাসায় থাকেনা।

আমার বাবা-মা খুলনায় আমাদের নিজ বাড়িতেই থাকেন। দুজনেই স্কূল টিচার আর আমরা এক ভাই আর এক বোন। আমার ছোট বোন উষা ঢাকায় অন্য একটা প্রাইভেট ইউনিভার্সিটিতে কম্পিউটার সায়েন্স নিয়ে পড়ে, এবার থার্ড সেমেস্টারে সে। ঢাকায় আমাদের থাকার মতো কোনো রিলেটিভের বাসা নাই বলে উষাও আমার মতই মেসে থাকে কিন্তু ওর মেস খুব-এ সিক্যূর্ড কারন বাড়িওয়ালা লেডীদের মেস বলে খুব কেয়ারফুল থাকে সিকিঊরিটির ব্যাপারে। ওদের মেসের ভেতর কোনো পুরুষ ঢুকতে দেওয়া হয় না বাড়িওয়ালা এমন কি ফ্যামিলী মেম্বার হলেও না। তাই কোনো প্রয়োজনে ওর কাছে গেলে বাড়ির বাইরে থেকে দেখা করে আসতে হয়।

যাই হোক, এবার আসল ঘটনায় আসি। বেশ কিচ্ছুদিন হলো আমার আর রবিনের কোনো পটানো জিনিস হাতে নাই তাই দুইজন মাঝে মাঝে হোটেলে গিয়ে লাগাই আসি আর পাশাপাশি ফোন ও ফেসবুকেতে বিভিন্ন মেয়েদের পটানোর চেস্টা চালিয়ে যাচ্ছি। ইদানিং আমার খুব মধ্য বয়স্ক নারীদের প্রতি আকর্ষণ বাড়ছে তাই ঠিক করছি এবার একজন সুন্দরী মধ্য বয়স্ক মহিলা পটাবো। তাই সব সময় আশে পাশে ওই বয়স্ক মহিলাদের দিকে নজর দেই। কিন্তু জুতসই কাউকে পাচ্ছিলাম না।

এর মধ্যেই একদিন রবিনের বাসায় আসলাম (ওর বাসায় আমি প্রায় আসি যেহেতু আমরা খুব ক্লোজ় ফ্রেন্ড, আর ওর মাও আমাকে খুব ভালো জানেন, স্নেহও করেন)। দুপুরের পর একসাথে পড়াশুনার জন্য কারণ কিছুদিন পর আমাদের মিড-টার্ম। সেদিন রবিনের মায়ের দিকে আমার নজর পড়লো, অন্য রকমভাবে দেখলাম ওনাকে। এ বাসায় ৩ বছরে বহুবার এসছি কিন্তু মায়ের মতো বলে ওনার দিকে কখনো খারাপ নজরে তাকাই নি। কিন্তু ইদানিং মধ্য বয়স্ক মহিলাদের দিকে একটু দুর্বলতার কারণে সেদিন উনিও আমার নজর এড়ায়নি

আন্টির বয়স প্রায় ৪০ হবে, দেখতে খুব সুন্দরী, ৩৬-৩৪-৩৮ সাইজ় ফিগার ওনার এবং দেহ এখনো টানটান আছে। দুধগুলো বড় হলেও এখনো ঝুলে পরেনি আর পাছা দুইটাও খুব উচু এবং টাইট। সেদিন রাতে ওদের বাসা থেকে ১০টার দিকে খাওয়া-দাওয়া করে ফিরলাম। যতক্ষন ছিলাম সুযোগ পেলেই লুকিয়ে লুকিয়ে ওনার শরীরটা পরখ করে নিতাম। যাই হোক ফিরার সময় থেকেই ওনার কথা বারবার মাথায় ঘুরছে কিন্তু আবার একটু ভয়ও লাগছে রবিন এই বিষয়টা বুঝতে পারলে কেলেংকারি হয়ে যাবে।

যাই হোক, সেদিন রাতেই ডিসিশন নিলাম রবিনের মায়ের সাথে একটা চান্স নিব, চান্সটা লেগে যেতে পারে কারণ ওনার হাসবেন্ড অনেক বছর ধরেই দেশের বাইরে তাই ওনার মাঝেও অভুক্ত কামনা থাকতে পারে। তবে এমনভাবে কাজটা করার ডিসিশন নিলাম যাতে উনি প্রথমে আমাকে চিনতে না পারেন আর পটাতে পারলে উনিই বিষয়টা রবিনের কাছে গোপন রাখার বিষয়ে বেশি কেয়ারফুল থাকবেন।

পরদিন বিকলে আবার ওদের বাসায় যাই (একজামের সময় ওদের বাসায় একটু বেশি যাওয়া পরে, মাঝে মাঝে রাতেও থেকে যাই)

রবিনের সাথে ওর রূমেই পড়াশুনা করছিলাম আর ওয়েট করছিলাম কখন আমার নিউ ক্যুইন সামনে আসে। বেশ কিছুক্ষন ওনার সাড়া শব্দও না পেয়ে রবিনকে জিজ্ঞেস করে জানতে পারলাম তার মোবাইল সিমে কি একটা প্রবলেম হচ্ছে, সেটা ঠিক করার জন্য কাস্টমার কেয়ারে গেছেন। ঘন্টাখানেকের মধ্যেই উনি চলে আসলেন আর ওনাকে দেখার সাথে সাথেই পুলকিত হয়ে উতফুল্ল

সেদিন বাসায় ফিরার পথে নতুন একটা সিম নিলাম আমি আর বাসায় ফিরে রাতেই ওনাকে ওই সিমটা থেকে মেসেজ পাঠালাম। মেসেজর কথাগুলো ছিলো- ‘আপনাকে অনেকদিন ধরেই দেখে আসছি কারণ আমি আপনার বাসার আশেপাশেই থাকি। কিন্তু আজকে কাস্টমার কেয়ারে আপনাকে অন্য রকমভাবে দেখলাম। আপনি হয়তো সবসময় এমনই, আমিই এতদিন খেয়াল করে তাকাই নি। কিন্তু আজকে আপনাকে খুব গভীর ভাবে দেখলাম। যূ আর রিয়ালী এ গর্জিয়াস লেডী’।

কিছুক্ষন পর ওনার রিপ্লাই আসে, ’কে আপনি? আমার নম্বর কোথায় পেয়েছেন।’

আমি রিপ্লাই দিলাম, ‘আজকাল নম্বর পাওয়া খুব কস্টের কিছুনা, তাছাড়া আপনি আমার প্রতিবেশি, সো আপনার নম্বর কালেক্ট করা কি কোনো ব্যাপার’।

এরপর আবার মেসেজ করলাম, ’আপনাকে একটা প্রশ্ন করতে পারি

উনি রিপ্লাই দিলেন,’হোয়াট’?

আমি মেসেজ দিলাম, ‘আপনার ইউনিভার্সিটি পড়ুয়া একটা ছেলে আছে, বিয়েও হয়েছে ২০/২২ বছরের কম হবে না। এতো বয়সে আপনি কিভাবে এখনো ২০/২১ বছর বয়সী মেয়েদের মতো নিজের সৌন্দর্য্যটাকে ধরে রাখলেন? প্রশ্নটা শুনে মাইন্ড করবেন না, আমি কৌতুহল থেকে জিজ্ঞেস করছি কারণ আমাদের দেশের মেয়েরা অল্পতেই বুড়ি হয়ে যায়। উত্তর পেলে খুশি হবো’।

সেদিন আর পরদিন সারাদিন প্রশ্নের রিপ্লাই দেননি উনি, আমিও টাইম নিয়ে ওয়েট করছি কারণ একাজটা খুব ধীরে ধীরে করতে হবে। পরদিন রাত ১১:৩০ মিনিটের দিকে ওনার নম্বর থেকে একটা মেসেজ আসলো, ’আমি আপনাকে দুইটা প্রশ্ন করতে চাই’

আমি রিপ্লাই দিলাম, ‘আপনি তো আমার কালকের প্রশ্নের উত্তর দেননি কিন্তু আপনার যে কোনো প্রশ্নের উত্তর দেওয়ার জন্য আমি রেডী’।

একটু পরেই আমার মোবাইলে মেসেজ আসলো:

১। আপনি কি করেন এন্ড আপনার বয়স কতো?

২। আমি কি সত্যি এখনো দেখতে সুন্দরী?

মেসেজটা দেখেই আমার মনে ঝিলিক মেরে উঠলো কারন এতে পজ়িটিভ কিছুর গন্ধ আছে।

আমি রিপ্লাই দিলাম, ‘আমি ইউনিভার্সিটিতে পড়ি এবং আমার বয়স ২০ আর সত্যি বলছি, আপনাকে মিথ্যা বলার আমার কোনো কারণ নাই, আপনি আসলেই অনেক সুন্দরী এবং সেক্সী’।

ওনার রিপ্লাই, ‘হুঁ… আপনাদের বয়সী ছেলেদের চোখে সুন্দরী মানে, আমি সত্যি সুন্দরী, হহাহা।’

আমার মেসেজ, ‘আরেকটা প্রশ্ন করি, উত্তর দিলে খুশি হবো। আপনার হাসবেন্ড তো দেশে থাকেন না। আপনার ছেলেও পড়াশুনা নিয়া ব্যস্ত। আপনাকে তো ম্যাক্সিমাম টাইম একাই থাকতে হয়। আপনি কি একাকিত্ব ফীল করেন না?’

ওনার রিপ্লাই, ‘একসময় খুব খারাপ লাগতো একাকিত্ব, কিন্তু এখন সয়ে গেছে’।

এভাবে সেদিন আরও কিছুক্ষন সেদিন মেসেজিং চলছিলো আমাদের মাঝে। পরদিন থেকে আবার শুরু করি মেসেজিং, উনিও ইনস্ট্যান্ট রিপ্লাই দিতেন। বুঝলাম যে তার মাঝে খুব একাকিত্ব বোধ কাজ করে তাই তার সময় কাটনোর জন্য একজন ফ্রেন্ড দরকার। বেশ কয়েকদিন মেসেজিং চলতে থাকলো, আর মেসেজিংয়ের দ্বারা আমরা অনেক ফ্রী হয়ে গেলাম। ওনার সাথে ফোন কথা বলা শুরু করি। উনি ১০টার দিকে রবিনকে ঘুমাতে পাঠিয়ে রাত ১০টা থেকে অনেক রাত পর্যন্ত কথা বলেন। মাসখানেকের মধ্যে পুরোপুরি ফ্রী হয়ে গেলাম, সেক্স-চোদাচুদি নিয়েও ওনার সাথে কথা হয়। ওনার কথামতো এখন ওনাকে আমি তুমি করে ডাকি আর ওনার নাম (সেজুতি) ধরেই ডাকি আর আদর করে টুকটুকি বলে ডাকি।

আমার রোমমান্টিক কথাবার্তায় অনেকটাই উনি কনফিউজড হয়ে গেছেন। আমার সাথে একান্তে সময় কাটনোর জন্য উনিই প্রথম বললেন। আমার বুঝতে বাকি রইলনা যেন উনি কি চান। তবে প্লেস এবং টাইম উনিই ঠিক করবেন বলে জানান। আমার অপেক্ষার পালা শুরু। তাছাড়া উনিও কিছুটা উদগ্রিব হয়ে উঠলেন (এর মাঝে কয়েকবার আমাকে বিভিন্ন ভাবে বুঝিয়ে দিয়েছেন যে ওনার খুব পুরুষ সঙ্গ দরকার)। যাই হোক একদিন ইউনিভার্সিটিতে রবিন আমাকে জানালো যে ও একটা নতুন মেয়ে পটাচ্ছে অন্য ইউনিভার্সিটির মেয়েটাকে চোদার চান্সও চলে আসছে কিন্তু মেয়েটা কোনো মেস বা ঢাকার কোনো হোটেলে যেতে রাজী নয়।

আমি ওর মাকে চোদার ভাবনায় এতটাই মত্ত ছিলাম যে ওই মেয়ের বিস্তারিত না জানতে চেয়েই ওকে কিছুক্ষন ভেবে বুদ্ধি দিলাম মেয়ে যেহেতু ঢাকার কোনো হোটেলে যেতে চায়না তো ঢাকার বাইরের কোনো হোটেলে নিয়া যা। কক্সবাজ়ার যাওয়ার পরামর্শও দিলাম ওকে। ও বল্লো ‘এটা ভালো আইডিয়া, দেখি ওকে বলে, তবে তুই আরও ভাবতে থাক, যদি এটাতে সে এগ্রী না করে তাহলে বিকল্প যায়গা ঠিক করতে হবে।’

আমিও ভাবতে লাগলাম কিভাবে রবিনকে কিছু দিনের জন্য ঢাকার বাইরে পাঠানো যায় কারণ ওই সময়টাকে ইউজ করে ওর মার সাথে যা করার করতে হবে। আমার বেশিক্ষন ভাবতে হয়নি, রাতেই রবিন ফোন করে জানলো যে ওর বান্ধবী রাজী হচ্ছে এবং ও নেক্সড ফ্রাইডে আমাকে নিয়া কক্সবাজ়ার যাবে-এই বলে ওর মার পার্মিশন নিবে।

আমি বললাম আমার কথা বলিস না কারণ আমি তো ঢাকাতেই থাকি আর তোদের বাসা থেকে আমার বাসা বেশি দূরেও না। আন্টি আমাকে দেখলে প্রবলেম হবে। পরে রবিন ওর মাকে বরিশাল ওর স্কুলের এক বান্ধবীর বিয়েতে যাওয়ার জন্য এক সপ্তাহের পার্মিশন নিলো। বৃহস্পতিবার রাতেই ও রওনা দেবে। সেদিন চ্ছিলো মঙ্গলবার, আমি ভাবছিলাম ওর মা আমাকে বৃহস্পতি বা শুক্রবার কোনো এক সময় দেখা করতে বলবে, কারণ সেও একটা উপযুক্ত টাইম এবং প্লেস চাইছিলো আর রবিন কাছাকাছি না থাকটাই সবচেয়ে পার্ফেক্ট টাইম। কিন্তু উনি ওই দিনও আমার সাথে প্রতিদিনের মতো গল্প করলেন, দুস্টুমি করলেন কিন্তু দেখা করার বিষয় বা ওনার ছেলের বাইরে যাওয়ার বিষয়ে কিচ্ছু বললেন না। আমি আগ বাড়িয়ে কিচ্ছু বলছি না, কারণ ওনার সাথে দেখা হবার আগে উনি আমার আসল পরিচয় জানুক এটা চাচ্ছিলাম না।

পরদিনও কিচ্ছু বললেন না। আমার একটু মেজাজ খারাপ হচ্ছিলো আর মনে হচ্ছিলো মাগী আমার সামনে মুলা ঝুলিয়ে রেখে নিজের একা একা টাইম গুলো পাস করছে। যাই হোক বৃহস্পতিবার দুপুর একটার দিকে উনি মেসেজ করলেন, ‘আজকে রাতে ফ্রী আছো?’

আমি-তো মহা খুশি। ইনস্ট্যান্ট রিপ্লাই দিলাম,’ইয়েস। কেনো?’

ওনার রিপ্লাই, ’আজ রাত ১০টার পর আমার বাসায় আসতে পার বা যদি তোমার কোনো লিমিটেশন না থাকে।’

আমার রিপ্লাই,’তোমার জন্য আমার কোনো লিমিটেশন নাই, তুমি যখন ডাকবা তখনই আমাকে পাবা।’

ওনর রিপ্লাই,’ওকে। ১ সপ্তাহের জন্য আমার ছেলে ঢাকার বাইরে থাকবে। আজ সন্ধা ৭টায় ও রওনা দিবে।’

সারাদিন ব্যাপক উত্সাহে দিন কাটছে। টাইম যেন পার হচ্ছিলনা। এর মধ্যে রবিন আমাকে নিয়া কিচ্ছু শপিং করার জন্য গেলো। বিকেলে ছোট বোনকে ওর হোস্টেলে গিয়ে কিছু টাকা দিয়ে আসলাম, কারণ কি একটা কাজের জন্য ও লোন চাইচ্ছিলো। যাই হোক, ৭টার দিকে রবিনকে ফোন করে কনফার্ম করে জানলাম ও বের হয়ে গেছে। আমি একটু দুস্টুমি করে ওদের বাসায় ৯টা বাজে চলে গেলাম।

আমাকে দেখে উনি একটু অপ্রস্তুত হয়ে গেলেন এবং বললেন রবিন তো বেড় হয়ে গেচ্ছে। আমি বললাম জানি কিন্তু ওর কম্পিউটারে একটা এসাইনমেন্ট আছে ওটা নিতে আসছি। এই বলে আমি রবিনের রুমে গেলাম এন্ড কাজ করার ভান করছিলাম।

৯:৩০ এর দিকে ওনার একটা মেসেজ আসলো আমার নম্বরে (যে নম্বরটা তার জন্য ইয়ুজ করি),’রবিনের ফ্রেন্ড বাসায় আছে ও বের হয়ে গেলে তোমাকে জানাবো, তারপর এসো’।

আমার রিপ্লাই,’ওকে কিন্তু শিউর করো সে কখন যাবে’। সাথে সাথে উনি এসে আমাকে জিজ্ঞেস করলেন কতক্ষন থাকবো, আমি জানালাম আজকে আমাকে থাকতে হবে কারণ এসাইনমেন্টটায় একটু প্রবলেম হয়ে গেছে। ওনাকে খুব মলিন হতে দেখে মনে মনে মজা পাচ্ছিলাম। ওনার মেসেজ আসলো, ‘ও থাকবে আজ, তুমি কাল সকালে আসো’। আমি রিপ্লাই দিইনি আর। ঠিক ১০টায় উঠে ওনার বেডরুমের দিকে গেলাম, দেখলাম দরজা খোলাই, তাই ঢুকে পরলাম।

আমাকে দেখে একটু বিরক্ত হয়ে বললেন কি চাই?

আমি হেঁসে দিয়া বললাম, ‘আমাকে কাছে পেয়ে তোমার এতো বিরক্ত হবার কথা ছিলনা টুকটুকি।’

টুকটুকি নাম শুনতে উনি লাফ দিয়া উঠে বললেন তুমিই সেই ক্রিমিনাল! হেসে দিয়ে বললেন ভালই জিনিস পাইলাম তাহলে, কিচ্ছু জানতে চাইনা আর। বলো কি খবর তোমার?

কোনো উত্তর না দিয়ে আমি ওনাকে জড়িয়ে ধরলাম। উনিও আমাকে শক্ত করে জড়িয়ে ধরলেন। তারপর ওনার গাল, গলা, ঘাড়ের উপর চুমু খেতে লাগলাম। তারপর ওনার ঠোঁট চুষতে থাকলাম, উনিও রেস্পন্স করতে থাকলেন। এভাবে ১৫/২০ মিনিট কাটনোর পর আমি ওনার শাড়ি এবং আমার শর্ট খুলে ওনাকে বিছানায় শুইয়ে ব্লাউস খুলে দুধ দুইটা হাতে টিপতে থাকলাম। উনি আরামে চোখ বন্ধ করে জোরে জোরে নিশ্বাস নিচ্ছিলেন।

এবার শুরু করলাম দুধ চোষা। একটা দুধ টিপছি আরেকটা দুধ চুষছি। উনি আমার মাথা চেপে ধরে বলতে থাকলেন,’ ভালো করে খাও সোনা… জোরে জোরে চোষো… হ… উমম্ম্ং……রূ……’

প্রায় ২০ মিনিট দুই দুধ চুষে ওনাকে পুরো নেংটা করে ফেললাম। আমিও প্যান্ট খুলে ফেললাম। শুধু আন্ডারওয়ার পরে আছি। এবার ওনার নাভী চাটতে থাকলাম…উনিও আরামে ছটফট্ করতে থাকলেন। আমি ওনার সারা শরীরে চুমু খেতে লাগলাম…উনি আহ… উমম্ম্ম্,……ম। আরও আদর দাও সোনা… কতদিন আদর খাইনি… হ… আমি বললাম, ’আজ তোমাকে মন ভরে আদর দিবো সোনা…আমি ওনার ক্লীন শেভড ভোদার চারপাশে আঙ্গুল বুলাতে লাগলাম…উনি কেঁপে কেঁপে উঠচ্ছেন… এবার উনি উঠে বসে আমার আন্ডারওয়ার টেনে খুলে দিলেন এবং ধনটা তিড়িং করে বেড় হয়ে গেলো, উনি আমার ধন দেখে বললেন, এত বড় ল্যাওড়া কিভাবে সম্ভব?

ওনার মুখে ল্যাওড়া শুনে আমার ল্যাওড়া আরও শক্ত হয়ে উঠও। উনি আমার ধন হাতে নিয়া কিছুক্ষন কচলালেন এবং তারপর চুষতে শুরু করলেন। সেকি চোষানি! আমার বিচিসহ গিলে ফেলছে…জীবনের সেরা চোষানি পেলাম তার কাছে। আমি আরামে আহ……ওহ… করতে থাকলাম। এবার উনকে চিত্ করে ফেলে ভোদা চাটা শুরু করলাম…ভোদার চাটনে মাগী ঊহ…… ……আহ…… ………কি সুখ গো মাআআআআ… ………আরও চোষষষষষষষ…বলে চিতকার করছিলো

অনেকক্ষন চাটার ফলে মাগী একবার জলও খোসিয়ে দিলো। তারপর আমাকে বললো সেই কখন থেকেই চেটেপুটে খাচ্ছো…এবার একটু আমার ভোদাটা ঠান্ডা করো…ওনার কথা শুনে আমি ওনাকে চিত্ করে পা দুইটা ফাঁক করে আমার ধন কছলাতে থাকলাম। উনি বললেন একটু ধীরে ধীরে ঢুকিও… বহুদিনের আচোদা তো…তাই একটু ব্যাথা লাগবে আমার…আমি হুট করে আমার ধনের মুন্ডিটা ঢুকিয়ে দিলাম…’ও মাগো……গেলাম……গো’ বলে মাগী উঠে বসে যাচ্ছিলো প্রায়…আমি আমার দুই হাটু দিয়া মাগীর কোমর পেচিয়ে ধরে সামনে ঝুকে তার ঘাড়ে চুমু খেতে লাগলাম…মাগী বল্লো,’একটু আস্তে করো’। আমি ধনটা আর বের না করে হাল্কা করে ঠাপাতে লাগলাম। কিচ্ছুখনের মধ্যে মাগী আস্তে আস্তে তলঠাপ দিতে থাকলো। সুযোগ বুঝে আমিও সজোরে এক ধাক্কায় আমার ৮” বাই ৩” ধনটা ঢুকিয়ে দিলাম

মাগী কুঁকিয়ে উঠল এবং বাকা-টেরা হওয়ার চেস্টা করলো কিন্তু আমি এমন ভাবে পেঁচিয়ে ধরেছি আর নড়তে পারলনা। আমাকে বল্লো, ‘বুঝিস তো সোনা অনেকদিন ধরে চোদন খাইনা তাই একটু টাইট হয়ে আছে। রবিন এর বাবা দেশে আসলেও প্রথম দিন একটু কস্ট লাগে। একটু আস্তে আস্তে করো কিছুখন।’ আমি আস্তে আস্তে ঠাপাতে লাগলাম এবং বললাম আজকে এমন গাদন দিয়া তোর ভোদা সাইজ় করবো আর জীবনে কখনো তোকে আচোদা মনে হবেনা।’ মাগী সজোরে তলঠাপ শুরু করলো এবং চিতকার করে বলে উঠলও,’ তো চোদনা মাদারচোদ, দেখি তোর কচি ধনে কতো তেজ’। একথা শুনে আমিও জোরে জোরে ঠাপাতে শুরু করলাম।’

উ……উমমমম…চোদদ্দদদদদদদদদ……মাদারচদ্দদদদদ……মায়ের বয়সী মাগী চুদে ফাটা…… উ… কতদিন পর…উ…আররর জোরে…আহ…ভোদা ফেটে যাচ্ছেগো…কতো বড়ওওও ল্যাওড়া … গো… উ…আহ……আহ…’আমি-ও পছ পছ করে ঠাপাতে থাকলাম

প্রায় ২৫ মিনিট ঠাপানোর পর মাগীর ভোদায় মাল ঢেলে ভরে দিলাম, মাগীটাও জল খসালো নিজের। কিচ্ছুখন দুইজন দুইজনকে জড়িয়ে ধরে শুয়ে ছিলাম তারপর সেই বল্লো, ‘জীবনের সেরা ঠাপ খেলাম আজ। এতো অল্প বয়সে তুমি পুরা পাকা প্লেয়ারের মতো চুদলা আমাকে…আর এতো বড় ধনও আগে কখনো পাইনি…ভোদা একদম ফেটে যাচ্ছিলো আমার …তারপর কিচ্ছুখন কথা বলে দুজনেই আবার উত্তেজিত হয়ে উঠলাম তাই বললাম চলো আরেক রাউন্ড শুরু করি। আমার কথায় সায় দিলো। আমি এবার তাকে ডগী স্টাইল করে পাছার মাংস মুঠি করে ধরে এক ধাক্কায় ঢুকিয়ে দিলাম পুরো ধন…বেকিয়ে গেলো মাগী…

তারপর নিজেই পাছা উপর-নীচ করে ঠাপ খেতে লাগলো…আমি দুই পাছার ভরাট মাংসে ৮/১০ টা তাপ্পর দিয়া চুলের মুঠি ধরে ঠাপাতে থাকলাম।’ চোদনা চোদ……আমাকে মেরে ফেলো আজ চুদে……ওউ……আররররও জোরে……আহ…… ওহ…উমমম…কী সুখ রে বাবাগো…… আআআআঅ’ আওয়াজ করতে থাকলো।

এবারেও ২০/২৫ মিনিট চোদাচুদি করে দুজনেই জল খসালাম। আমি ধনটা বের করে মাগীর পাছায় মাল ঢাললাম। সেদিন আরও দুইবার চুদলাম মাগীটারে…তারপর ঘুমিয়ে পররলাম। সকাল ৯টার দিকে ঘুম থেকে উঠে দেখি মাগী পাশে নাই, গিয়ে দেখি কিচেনে রান্না করছে। আমি পিচ্ছন থেকে গিয়ে জড়িয়ে ধরে কয়েকটা চুমু খাই। সে মুখ ঘুরিয়ে আমার কপালে চুমু খেয়ে বল্লো, যাও ফ্রেশ হও আগে। তারপর সোহাগ করো। আমি তাই করলাম। ব্রেকফাস্ট করতে বসলাম দুজনেই, সকালে গোসল করা বলে মগীর চুল ভিজা ছিলো আর ভিজা চুলে আরও কামুকি লাগছিলো…ততক্ষনে আমার বাঁড়া মহারাজ আবার খেপে গেলো।

আমি উঠে গিয়ে তাকে জড়িয়ে ধরে বললাম চলো এখন আবার করি। সে না করে দিয়া বল্লো এখন না… সারা রাত চুদে আমার গুদ ব্যাথা করে রেখেছো। এখন গিয়ে আমাকে বার্থ কন্ট্রোল ও ব্যাথার মেডিসিন এনে দাও। ব্যাথা কমলে মন ভরে করতে পারবে। কিন্তু আমার বাহানা দেখে বল্লো,’ঠিক আছে, আসো তোমাকে চুষে দেই।’ আমি রাজী হয়ে বললাম ওকে কিন্তু তুমি নেংটা হয়ে চুষবা…তোমার মুখের ভিতর আর দুধে মাল ঢালবো। মাগী তাই করলো এবং ৩০ মিনিট চকলেটের মতো চুষে আমার মাল খসিয়ে অর্ধেকটা গিলে খেলো আর বাকিটুকু তার দুই দুধের উপর মাখিয়ে দিলাম।

এভাবে পুরো সপ্তাহ ধরে ইচ্ছমোতো চুদলাম রবিনের মাকে। উনি আমার মতো পাকা প্লেয়ার পেয়ে খুব খুশি বিশেষ করে আমার বিভিন্ন স্টাইলের চোদন তার খুব পছন্দ হয়েছে। রবিন আসার দিন দুপুরে (রবিন রাত ১০টায় পৌছাবে) চোদার পর সে বল্লো, ’আজ রবিন আসবে। তাই সাবধানে থেকো। তুমি যে গাদন দিচ্ছো আমাকে, আমি তোমাকে ছাড়তে পারব না। তাই হিসেব-নিকেস করে বাসায় এসো।’

আমি হেসে হেসে বললাম, ’রবিন নিজেই-কী কম চোদনবাজ! সুযোগ পেলে নিজের মা মানে তোমাকেও ছাড়বেনা’!

সেজুতি: কী বলছ। ও খুব ভদ্র ছেলে। ও এসব করতে পারেনা।

আমি তখন তাকে আমাদের সব কাহিনী খুলে বললাম এবং এটাও বললাম রবিন এখন নতুন এক মাল জুটিয়ে তোমাকে বরিশালের কথা বলে ওই মাল চুদতে কক্সবাজ়ার গেছে।

সেজুতি: তোমরা যা হচ্ছনা!

আমি: তুমি যদি চাও রবিনকে আমাদের দলে নিয়ে আসতে পারি!

সেজুতি: মানে?

আমি: আমিও তোমাকে চুদলাম আর রবিনও তোমাকে চুদলো! আমরা দুই বন্ধু এক বিছানায় এক মাগী চুদতে খুব এঞ্জয় করি হা হা হা

সেজুতি: (কিচ্ছুখন চুপ করে থেকে) ওর ধনের সাইজ় কেমন রে?

আমি: হাহা…ছেলের ধনে ওপর নজর! ওরটাও আমার সমান লম্বা কিন্তু একটু চিকন। কিন্তু আমরা দুই বন্ধু কেউ কারো চেয়ে কমনা! এখন বলো ওকে সাইজ় করবো কিনা?

সেজুতি: এটা কি সম্ভব, ও কি রাজী হবে?

আমি: ওকে রাজী করানোর দ্বায়িত্ব আমার কিন্তু ওকে খুশি করে আমার মান রেখো কিন্তু হহাহা।

সেজুতি: তোর যা ইচ্ছা তাই কর কিন্তু তুই আমাকে চোদা ছাড়িস না।

আমি: পাগল নাকি তোমার মতো একটা খাসা মাল বুঝি হাত ছাড়া করবো। আমি তোমার ছেলেকে রাজি করিয়ে ছাড়বো তারপর দুই বন্ধু মিলে তোমাকে দিন রাত চুদবো হা হা হা।

পরদিন রবিনের সাথে দেখা হলো এবং বললাম রাতে আমার মেসে থাকতে। ড্রিংক্সস করবো এবং ওর ৭ দিনের কাহিনী শুনবো।।

রাতে রবিন আসলো, দুইজন ড্রিংক্সস করে একটু ড্রাংক হয়ে ওর কাহিনী শুনলাম। বুঝলাম এবার ও ব্যপক মাল জুটিয়েছে। একদম কচি জিনিস, ওর ধনেই ভোদা ফেটেছে। তারপর রবিনকে বললাম দোস্ত অনেকদিন বাংলা চটি রিসাইট করিনা, চল আজকে করি (আমরা মাঝে মাঝে মজা করে একজন চটি রিসাইট করি, আরেকজন শূনী)। ও রাজী হলো এবং নিজেই শুরু করলো। কয়েকটা রিসাইট করে আমাকে করতে বলল।। তারপর আমি প্রথমে একটা রিসাইট করে, মা-ছেলে নিয়া দ্বিতীয়টা খুব ভঙ্গী করে রিসাইট করতে শুরু করলাম।। দেখলাম ও কিচ্ছু বলছেনা কিন্তু মজা পাচ্ছে। শেষ করে বললাম দোস্ত মা-ছেলের সেক্স কিন্তু ব্যপক, তাই না? শালা যদি নিজের মাকে চুদতে পারতাম! কিন্তু হাই আমার মায়ের বয়স ৫০এর উপর, বুড়ি হয়ে গেছে। তখন ও বলে উঠ, ’দোস্ত এতো দিন দুইজনে কম চুদিনী কিন্তু একটা মনের কথা বলি, আমার মা কিন্তু একটা সেক্স-বোম্ব। খুব চুদতে মন চায়। কতো মেয়েকে আম্মু কল্পনা করে চুদছি, কিন্তু সাহসে কুলায়না।’

আমি: শালা সুযোগ পেলে মনে হয় না ছেড়ে দিবি তোর মাকে!

রবিন: ছাড়বো কীরে…সারাজীবনের সেরা চোদন দিবো আম্মুকে।

আমার রাস্তাটা পরিস্কার হয়ে গেল। একটা টেনশনে ছিলাম ও রাজি হয় কি না নিজের মাকে চোদার জন্য। এখন যখন নিজেই তার মাকে চোদার কথা বলছে তখন আমাকে আর ঠেকায় কে, এ যেন মেঘ না চাইতে বৃষ্টি।

যাই হোক, পরদিন সকালে ও বাসায় গেলো। আমি বিকেলে ওকে ফোন করে শিওর হলাম যে রাতে ও যা বলেছে সত্যি না ড্রাংক হয়ে আবোল তাবল বলেছে। তাই জিজ্ঞেস করলাম, ’কী রে, কী করস, তোর মায়েরে চুদতেছিস নাকি?’

রবিন: কই আর পারি।। মাগীর দুধের সাইজ় আর পাছার দুলুনি দেখেই বাসায় সময় কাটে। এজন্য বাসায় থাকিনা

আমি: রাতে তোর বাসায় আসবো। আন্টিকে বলিস রান্না করতে।

আমি সেজুতিকে সব জানলাম এবং রাতে প্রস্তুত থাকতে বললাম আর বললাম কোনো হেসিটেশন না করে ওভার আক্টিভ থাকতে যেন সহজেই রবিন ইজি হতে পরে।

রাতে খাওয়া-দাওয়া শেষ করে রবিনের রুমে গেলাম দুজন। প্ল্যানিং মতো ১০ মিনিট পর রবিনেক বললাম, ‘দোস্ত তোকে একটা স্পেসাল গিফ্‌ট্ দিবো আজ। কিন্তু তুই আগে চোখ বন্ধ কর।’ ও বলল কোনো নতুন মেয়ের এড্রেস? হা হা ।। এই বলে ও চোখ বন্ধ করলো…

আমি বললাম ৫ মিনিট এরকম থাক, ৫ মিনিট পর ও চোখ খুলে দেখলো, একটা পিংক কালারের নাইটি পরে এবং ভিতরে পিংক ব্রা-প্যান্টি এক সুন্দরী কোমর বেকিয়ে দাড়িয়ে আছে।। সে আর কেউ না, ওর মা…ও আমার দিকে তাকিয়ে বলল শালা তুই আমার মাকেও ছাড়লিনা…একটু অবাক হয়ে বল্লো, ’আম্মু তুমি?’ প্ল্যান মতো সেজুতি এগিয়ে এসে রবিনের মুখের উপর ঝুকে চোয়াল ধরে বল্লো, ’হ্যাঁ আম্মু? চোখ মেলে দেখ আমার সারদেহে আগুন…আজ আমার ছেলে সে আগুন নিভাবে!’

এ কথা শুনে রবিন আমার দিকে তাকিয়ে থ্যাংক্স বলে ওর মাকে জড়িয়ে ধরলো। সেজুতি ছেলেকে বিচ্ছনায় শুয়ে নিজেই শুরু করলেন। রবিনের সব খুলে ওকে উলঙ্গ করে নিজে সব খুললেন। তারপর ছেলেকে আদর করতে থাকলেন। আমিও যোগ দিলাম ওদের সাথে। আমি আর রবিন সেদিন দুইজনে ৩বার করে ৬বার গাদন দিয়েছি মাগীটারে। মাগীটাও ব্যপক পার্ফর্মেন্স দেখাইছে সেদিন। এভাবে চলতে থাকলো আমাদের দুই বন্ধু মিলে ওর মাকে চোদা।

কিছুদিন পর রবিন আমাকে বল্লো,’ দোস্ত তোর সাথে কখনো কিচ্ছু গোপন করিনি।। এটাও করবনা…আমি আসলে রিসেন্টলি যে মেয়েটাকে পটাইছি এবং যাকে কক্সবাজার নিয়া গেচ্ছি সে আসলে তোর ছোট বোন উষা। তোর ভয়ে ঢাকায় কোথাও যেতে চায়নি। তাই ঢাকার বাইরে গেচ্ছি।’

আমি: ’শালা… এতো হেসিটেশন চোদাচ্ছিস কেন আমার সাথে! আমি তো খুশি আমার বোনের গুদ ফেটেছে তোর ধনে’।

রবিন: ’তুই যদি চাস আম্মুর মতো আমি ওকে পটিয়ে তোর চোদার ব্যবস্থা করতে পারি। তোর নজরে নিশ্চয় ও আছে, কারণ ও অনেক সেক্সী’ https://banglachotigolpo.net/category/bangla-choti-kahini-new/

আমি: ’নজরে তো আচ্ছেই…তাহলে ম্যানেজ কর।’

রবিন: ম্যানেজ করে ফেলবো দ্রুত। এটা পসিবল।

আমি: কিভাবে বুঝলি?

রবিন: ও কিন্তু ব্যপক কামুকি। ও কিন্তু আমার সাথে রিলেশন করেছে জাস্ট চোদা খাওয়ার জন্য বিয়ের জন্য না। এটা ওর মুখের কথা!

আমি: বাহ! ভাই কা বেহেন!

বিষয়টা সেজুতিকে জানালে সে খুশি হয় এবং যা করার বাসায় এনে করতে বলে। পরদিন রাতে উষাকে রবিন ওদের বাসায় নিয়া অসলো। ওরা খেয়ে আমার জন্য ওয়েট করছিলো। আমি একটা বিয়ের প্রোগ্রামে এটেন্ড করে ১০ টায় ওদের বাসায় গেলাম। গিয়ে দেখি উষা একটা শর্ট এবং জেগিনস পরে বসে আছে। তাকিয়ে দেখলাম ভালই সাইজ় করেছে রবিন ৭দিন চুদে। আমি ওকে বললাম, ’কীরে তলে তলে ভালই শিখচ্ছস!’

উষা: তোমার মতো হইতে তো পরি নাই। তুমি তো কাওকে ছড়োনা। রবিন আমাকে সব বলচ্ছে।

আমি: রবিন আজ শুধু আমিই আমার বোনকে একা চুদবো। তুই আজ তোর মাকে চোদ…কাল থেকে জয়েন্ট চোদন চলবে

সবাই রাজী হলো। আমি উষার হাত ধরে ওকে দাড় করলাম। তারপর বুকে টেনে নিয়া আদর করতে থাকলাম। ও আমাকে ধাক্কা দিয়া সোফায় ফেলে দিয়া বল্লো,’ বহু মেয়ে চুদছো! আজ আমি তোমারে চোদার স্বাদ বুঝবো।। আজ তুমি নিজের বোনের কাছে বুঝবা মেয়েদের চোদনের মজা কী!

এই বলে ও ঝপিয়ে পরলো আমার উপর। চুষতে থাকলো আমার ঠোঁট। আমিও চুষতে লাগলাম। তারপর উষা আমার সব খুলে আমার সারা শরীরে চুমু খেতে থাকলো তারপর জিহ্বা দিয়া আমার পুরো শরীর চেটে দিলো। সত্যিই সেইদিন প্রথম বুঝলাম ছেলেদের শরীরেও যে পাগল করা শিহঋণ আছে। এবার উষা নিজে উলঙ্গ হয়ে গেলো এক ঝটকায়।।তারপর আমাকে নিচে রেখে ওর একটা দুধ পুরে দিলো আমার মুখে আর আমি চুষতে থাকলম।।এভাবে প্রায় ২০মিনিট ধরে তার দুই দুধ চুষিয়ে নিলো। আর অনবরতো ওর সাউন্ড-তো চলছেই,’ উমমম…… ডার্লিং…… দাও……… উমম্ম্ম্…… সোনা দাদা আমার………আমার ভাতার দাদা …… উমমম’ যা আমাকে আরও পাগল করে তুল্লো। সব শেষে এবার ও আমার ধনে মুখ দিলো…কচি মুখে ২০ মিনিট চুষে আমার ধন আরও শক্ত করে তুল্লো। আর খুব স্টাইল করে চোষে যেটা আগে কোনো মেয়ের কাছে পাইনি।

আমার ধন চুষে ও নিজের ভোদা আমার মুখে ধরলো এবং আমিও চেটে পুটে খেতে লাগলাম। আমার চাটায় একবার জল খসে গেলো ও। এবার বল্লো এবার ভোদা ফাটাও…তোমারটা খুব পছন্দ হয়েছে…অনেক মোটা…আমার ভোদার মনের মতো…আমি ওকে বললাম এতো কিচ্ছু জানিস কিভাবে। ও বল্লো আমি চোদার লাইন নতুন হলেও ইংটারনেটের কল্যানে এ বিষয়ে অনেক এক্সপার্ট। আমি ওকে সোফায় চিত্ হয়ে শুতে বলতে ও বলল, তোমাকে তো ফাটাতে দিবনা, আমিই আমার ভোদা দিয়া তোমার ধনে ফাটাবো…তুমি চিত্ হও।।ও আমাকে চিত্ করে দিয়া আমার ধনের মুন্ডির উপর ভোদা সেট করে দিলো, আর নিজেই’ ও মাগোওওও …… বাবাগো…… কী মোটাআআআঅ……বানিয়েছিস…’ চিতকার করছে আর আস্তে আস্তে পুরোটা ঢুকিয়ে নিলো।

আমি হাল্কা তলঠাপ মারতে শুরু করলাম…কিচ্ছুখন চুপ করে থেকে এবার ও ঠাপানো শুরু করলো উপর-নিচ্ছ করলো…ধীরে ধীরে নিজের গতি বাড়াতে থাকলো আর এমন গতিতে ঠাপাতে থাকলো যে ওর দুধ দুইটা উপর নীচ এমন ভাবে নাচতেছে যে মনে হচ্ছে ছিড়ে পড়ে যাবে…এই দেখে আমার ধন আরও শক্ত হয়ে উঠলও। ও ব্যপক সাউন্ড করতে থাকলো,’ চোদ খানকীর ছেলে…… আআহ…… উমম্ম্ম্ম্ম্ ……মাদারচোদ দাদা আমার……এতো কাছে থেকে- কেনো এতদিন চুদিসনাই……এতো বড়ো মাগীবাজ কেনো নিজের বোনের ভোদা ফাটালিনা ……… আআআআআ ………সোনাআআআঅ……।উমম্ম্ম্ম্ম্ম্’ আর পাশের সোফাটেই চলছে রবিন আর ওর মায়ের কামলীলা আমি এতো কন্সেংট্রেটেড আমার বোনকে নিয়া যে ওদের দিকে খেয়াল করার সুযোগই নাই ওদেরও একই অবস্থা…… ২০মিনিট ঠাপিয়ে মাল ঢেলে দিলাম আপন বোনের ভোদায়।

কিছুক্ষন পর শুরু করলাম দ্বিতীয় রাউন্ড। এবার উষা আমার দিকে পীঠ দিয়া আমার উপর বসে আমার ধনের গাদন নিচ্ছে…ব্যপক গতিতে উপর-নীচ করছে বলে ওর পাছার মাংস গুলো কাঁপছিলো…আমিও তল ঠাপের সাথে সাথে ওর পাছার মাংসগুলো খামছে ধরছি আবার থাপ্পরও মারছি… সেদিন ৪ বার ওকে চুদেছি। শুরু হলো আমাদের চারজনের নিষিদ্ধ ও সুখের এক জগত। গোটা এক বছর ধরে চালিয়ে যাচ্ছি আমরা আমাদের মতো করে।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading