পাছা ফেটে গেলো বলে আম্মু কাতরাচ্ছে ammu ke chodar golpo

ammu ke chodar golpo
আম্মুর কাতরানি শুনে আমি আরো গরম হয়ে গেলাম। চড়াৎ করে এক ঠাপে পুরো ধোন আম্মুর টাইট পাছায় ঢুকিয়ে দিলাম।ও মা রে মরে গেলাম রে।পাছা ফেটে গেলো রে বলে আম্মু একটা গগনবিদারী চিৎকার দিলো।আমি আর দেরী না করে রাক্ষসের মতো সর্বশক্তি দিয়ে আম্মুর পাছা চুদতে লাগলাম।আম্মু চিৎকার করছে, কাঁদছে, বার বার পাছা ঝাকিয়ে আমাকে উপর থেকে ফেলে দেওয়ার চেষ্টা করছে। আমি আম্মুকে বিছানার সাথে শক্ত করে চেপে ধরে চুদছি। একেকটা ঠাপে ধোনের গোড়া পর্যন্ত আম্মুর পাছায় ঢুকে যাচ্ছে। আম্মু জবাই করা পশুর মতো কাতরাচ্ছে। আম্মুর অবস্থা দেখে মনে হচ্ছে আমি আম্মুকে ধর্ষন করছি।১০ মিনিট এভাবে জানোয়ারের মতো চোদার পর আম্মুর পাছা অনেকটা ফাক হয়ে গেলো। ধোন এখন সহজেই পাছায় ঢুকছে। আমি আম্মুর ঠোট চুষতে চুষতে আম্মুর পাছা চুদছি। এভাবে আরো ১০ মিনিট চুদে আমি পাছা থেকে ধোন বের করে নিলাম।

আম্মু ব্জিজ্ঞেস করলো, “কি রে মাল আউট হয়েছে?

এতো তাড়াতাড়ি কি মাল আউট হয়। এবার তোমাকে কুকুরের মতো চুদবো।

আম্মু উপুড় হয়ে পাছা উচু করলো। পাছার ফুটো দিয়ে চুইয়ে চুইয়ে রক্ত পড়ছে। আমি আম্মুর উপরে ঝুকে পড়ে দুই হাত দিয়ে আম্মুর দুই দুধ খামছে ধরে কুকুরের মতো আম্মুর পাছা চুদতে আরম্ভ করলাম। এভাবে আরো ১৫ মিনিট পাছা চোদার পর আমার সময় হয়ে গেলো। আমি ঠাপানোর গতি বাড়িয়ে দিলাম। আম্মু দেহের ভার ছেড়ে দিয়েছে, আমি দুই হাত দিয়ে আম্মুকে ধরে রেখেছি। আমি ৮/১০ টা জোরে জোরে রামঠাপ মেরে আম্মুর পাছার ভিতরে মাল আউট করলাম। পাছা থেকে ধোন বের করে আম্মুকে জড়িয়ে ধরে শুয়ে থাকলাম। আম্মুর পাছা দিয়ে টপটপ করে মাল বের হচ্ছে।

এতোক্ষন তুমি যেভাবে চিৎকার করলে দেখে মনে হচ্ছিলো আমি তোমাকে ধর্ষন করছি।

তুই ধর্ষন করলেও এতো ব্যথা লাগতো না।

আমি কি করবো। তোমার আচোদা পাছা এতো টাইট হবে সেটা কে জানতো।

এই শুভ, সত্যি করে বল, রক্ত বের হয়েছে?

তোমার কি মনে হয়। এতোক্ষন ধরে “পাছা পাছা বলে চিৎকার করলে। তোমার পাছার ফুটো এতো টাইট, একটা আঙ্গুল ঢুকালেও রক্ত বের হবে।

অনেক বেশি বের হয়েছে?

আরে না। অল্প একটু বের হয়েছিলো। এখন ঠিক হয়ে গেছে।

কিছুক্ষন আম্মুর দুধ টিপে ঠোট চুষে জিজ্ঞেস করলাম, “কি গো পাছার ব্যথা কমেছে।

ব্যথা কমেছে কিন্তু পাছা এখনো আড়ষ্ঠ হয়ে আছে।

পাছা ফাক করে শোও। আরেকবার পাছা চুদলে সব ঠিক হয়ে যাবে।

না বাবা, একবারেই যে অবস্থা করেছিস। আর পাছা চুদতে হবে না, তুই অন্য কিছু কর।

আহহ এমন করছো কেন, মেয়েদের গুদ পাছা সব চোদার জন্যই। এতোক্ষন গুদে ঠাপিয়ে তোমাকে মজা দিয়েছি এবার পাছায় ঠাপিয়ে আমি মজা নিবো।

আমি ঠাস ঠাস করে আম্মুর পাছায় কয়েকটা থাবড়া লাগালাম। থাবড়া খেয়ে আম্মু পাছা নাড়িয়ে জানিয়ে দিলো সে ব্যথা পাচ্ছে। আমি আরো জোরে থাবড়া মারতে লাগলাম। এবার আম্মু ব্যথা পেয়ে চেচিয়ে উঠলো। আমি দুই হাত দিয়ে আম্মুর পাছা চটকাতে লাগলাম। কয়েক মিনিটের মধ্যেই ফর্সা টকটকে লাল হয়ে গেলো, পাছায় আঙ্গুলের দাগ বসে গেলো।

আমি এবার দুধের বোটা মুচড়ে ধরে পাছা টিপে টিপে ডলতে লাগলাম। আম্মু ব্যথায় ছটফট করছে, করুক মেয়েদের একটু ব্যথা না দিলে চুদে মজা পাওয়া যায় না। আমি ইচ্ছামতো আম্মুর দুধ টিপছি, পাছা ডলছি চটকাচ্ছি। আম্মু প্রচন্ড যন্ত্রনায় ষাড়ের মতো চেচাচ্ছে। এক সময় আমি আম্মুকে ছেড়ে দিলাম। আম্মুর ফর্সা দুধ ও পাছা আমার হাতের কারুকাজে লাল হয়ে গেছে। দুধ দুইটা আরো ঝুলে গেছে।

এবার আম্মুকে টেনে বিছানার কিনারায় নিয়ে আম্মুর দুই পা মেঝেতে নামিয়ে দিলাম।আম্মুর দুই পা মাটিতে, দুই হাত বিছানায় রেখে সামনের দিকে ঝুকে রয়েছে। আমি বসে আম্মুর পাছার দাবনা দুই হাত দিয়ে ফাক করলাম। টাইট ফুটোটা দেখে আমার জিভ লকলক করে উঠলো। পাছা ফাক করে ধরে পাগলের মতো ফুটো চাটতে লাগলাম, পাছার নরম দাবনা কামড়াতে লাগলাম।

আম্মু ব্যথায় কঁকিয়ে উঠলো।

শুভ অনেক হয়েছে বাবা। আর পাছা ডলিস না ব্যথা করছে। এবার পাছায় ধোন ঢুকিয়ে পাছা চোদ।

ইচ্ছামতো পাছা চেটে পাছার দাবনা ডলে আমি উঠলাম। ধোনে ক্রীম লাগিয়ে পাছার ফুটোয় একটা গুতা দিলাম।

আম্মু পা আরো ফাক করে বললো, ইস মাগো ধোন কি গরম।আমার পাছা পুড়ে যাচ্ছে।

আমি পাছার ফুটোয় ধোন রেখে আস্তে আস্তে গুতা মারতে লাগলাম। আম্মু শিউরে শিউরে উঠতে লাগলো। ammu ke chodar golpo

এই শুভ দেরী করছিস কেন, ঢুকিয়ে দে।

জো হুকুম মহারানী বলে আমি একটা রাম ঠাপ মারলাম। অর্ধেক ধোন টাইট পাছায় গেথে গেলো। আম্মু পাছা দিয়ে সাড়াশির মতো ধোনটাকে কামড়ে ধরেছে।

আম্মু কঁকিয়ে উঠলো, ইস মাগো একদম ঘোড়ার মতো ধোন।আজ ধোনের গুতাতেই আমার নধর পাছা ফাটবে।

আমি এক ধাক্কায় পচাৎ পচাৎ শব্দ তুলে পুরো ধোন পাছায় ঢুকিয়ে দিলাম। আম্মুর পাছার ভিতরটা অনেক গরম আর টাইট। আমি ঝুকে আম্মুর পিঠে হাল্কা কয়েকটা কামড় দিলাম। তারপর দুধ টিপতে টিপতে আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম।

আহহ আহহ মরে গেলামমমমম পাছা ফেটে গেলো বলে আম্মু কাতরাচ্ছে।

আমি আম্মুকে বললাম, রেনু সোনা তুমিও পিছন দিকে ঠাপ মারো।

আম্মু ব্যথায় গোঙাতে গোঙাতে পিছন দিকে পাছা ঠেসে ধরলো। ধোন পাছার আরো ভিতরে ঢুকে গেলো। আমি ঐ অবস্থায় ঠাপাতে লাগলাম।

রেনু সোনা বলো তো কোথায় কি ঢুকেছে। ammu ke chodar golpo

চুদমারানী মায়ের পাছায় চোদানবাজ ছেলে ধোন ঢুকেছে।

আমি আম্মুর খিস্তি শুনে আনন্দে দমাদম কয়েকটা রাক্ষুসে ঠাপ মেরে দিলাম। আম্মু ভীষনভাবে ছটফট করে উঠলো। উহহ আহহ্ করে ফোপাতে লাগলো।

ও ও শুভ এ কি ঠাপ মাছছিস রে আমি মরে গেলাম রে পাছা ফেটে গেলো রে

আমি মোক্ষম ভাবে একটা ঠাপ মারতেই ধোন পাছার গভীর থকে গভীরে ধুকে গেলো। আম্মু প্রচন্ড যন্ত্রনায় থরথর করে কেঁপে উঠে ডুকরে ডুকরে কাঁদতে লাগলো। শরীরের সমস্ত শক্তি এক করে পাছা দিয়ে সজোরে ধোটাকে কামড়ে ধরলো।পাছার গরমে ধোন যেন পুড়ে যাচ্ছে। মাল ধোনের আগায় চলে এসেছে। আমি এবার দাঁত মুখ খিচিয়ে কোমর দুলিয়ে অসুরের শক্তিতে চুদতে আরম্ভ করলাম। প্রতিটা ঠাপে আম্মুর দেহ মুচড়ে মুচড়ে উঠছে।

এক সময় সহ্য করতে না পেরে আম্মু বললো, শুভ তোর কখন হবে? ammu ke chodar golpo

যখন হবে তখন ভালোভাবেই টের পাবে।

আমি মাঝেমাঝে আস্তে আস্তে ঠাপাচ্ছি কিন্তু পরক্ষনেই নির্মম ভাবে লম্বা লম্বা ঠাপ মেরে ধোন পাছায় ঢুকিয়ে আম্মুর খবর করে দিচ্ছি। একমাত্র আম্মুই জানে তার কি পরিমান কষ্ট হচ্ছে, সে জবাই করা পশুর মতো ছটফট করছে আর গলা ফাটিয়ে চেচাচ্ছে। আম্মুর চিৎকারে আমার উত্তেজনা আরো বেড়ে যাচ্ছে। আমি ষাড়ের মতো আম্মুর নরম পাছা চুদতে চুদতে খিস্তি আরম্ভ করলাম।

ও রে চুদমারানী খানকী মাগী রে, তোর পাছায় এতো সুখ কেন রে তোকে আমার পাছা চোদানী বৌ বানাবো রে।খা বেশ্যা মাগী খা, পাছায় ছেলের রাম ঠাপ খা। ও রে শালী রে তোর পাছা চুদে অনেক মজা পাচ্ছি রে। ছেলের চোদন খাওয়ার অনেক শখ, আজকে তোর ছেলে চুদে চুদে তোর টাইট পাছা ফাটিয়ে দিবে।

আম্মুও খিস্তি শুরু করলো। ammu ke chodar golpo

ও রে বানচোদ শালা। তোর লজ্জা করে না মায়ের পাছা চুদছিস। চোদার এতো শখ থাকলে গুদ চোদ। মা চোদানী হারামীটা আমাকে মেরে ফেললো রে ঐ কুকুর আস্তে ঠাপ দে। মায়ের পাছা ফাটাবি নাকি। তাড়াতাড়ি মাল আউট কর।

শালী ঢ্যামনা মাগী। টাইট পাছা দিয়ে ধোন কামড়াতে থাক।

আম্মু এবার পাছার মাংসপেশী সংকুচিত করে অদ্ভুতভাবে ধোন কামড়ে ধরলো। আরো ১০ মিনিট খিস্তি করে রাম চোদন চোদার পর আমার সময় হয়ে গেলো। আমার সমস্ত শরীর টান টান হয়ে গেলো।

ও রে চুদমারানী খানকী মাগী রে ও রে ছেলে চোদানী বেশ্যা মাগী রে নে মাগী, ছেলের মালে পাছা ভরিয়ে ফেল।

দে শালা। দেখি মায়ের পাছায় কতো মাল ঢালতে পারিস। ammu ke chodar golpo

আমি প্রচন্ড বেগে ধোনটাকে পাছায় ঠেসে ধরতেই আম্মু থরথর কেঁপে উঠে জোরে পাছা দিয়ে ধোন কামড়ে ধরলো। পাছার ভিতরে ধোন ঝাকি খেতে লাগলো। বিচির থলি শক্ত হয়ে গেলো। আমার ধোন দিয়ে গরম থকথকে সাদা মাল ছিটকে ছিটকে আম্মুর পাছায় পড়তে লাগলো। আম্মু আরেকবার কেঁপে উঠে পাছা দিয়ে ধোনে কামড় দিলো। ধোনটাকে আম্মুর পাছায় ঠেসে ধরে গলগল করে মাল ঢালছি আর ঢালছি, আর শেষ হয়না। পাছার ভিতরটা ভরে গিয়ে এক সময় মাল উপচে পাছার বাইরে পড়তে লাগলো।

এক সময় চোদন পর্ব শেষ হলো। আম্মু কাটা কলাগাছের ধপাস করে বিছানায় উপুড় হয়ে শুয়ে পড়লো। আমিও আম্মুর উপরে শুয়ে পড়লাম। ধোন এখনো পাছায় ঢুকানো। ১৫ মিনিট পর আমি পাছা থেকে ধোন বের করলাম। পাছা দিয়ে এখনো মাল গড়িয়ে পড়ছে। আমি আম্মুকে চিৎ করে শোয়ালাম।

শুভ রে, এমন চোদন খেলে বাসর রাতেই তোর বৌ পালাবে।

তোমার মতো ধামড়ী পাছার সেক্সি সুন্দরী চোদনবাজ বৌ থাকতে আমি আবার কেন বিয়ে করবো। তুমিই হবে আমার একমাত্র বৌ। প্রয়োজন হলে আব্বুকে ডিভোর্স দাও। তারপর আমার সাথে সংসার শুরু করো।

তাই করতে হবে। নইলে তোর চোদন খেয়ে তোর আব্বুর চোদনে আর মজা পাবো না। তোর আব্বু যদি শম্পাকে নিয়েই থাকতে চায়। তাহলে তাকে ডিভোর্স দিয়ে তোকে বিয়ে করবো।

আমি আম্মুর পাছা মুছে দিলাম। আম্মু আমার ধোন মুছে দিলো। তারপর দুইজন দুইজনকে জড়িয়ে ঘুমিয়ে গেলাম। ammu ke chodar golpo

সকালে ঘুম থেকে উঠে দেখি আম্মু এখনো ঘুমাচ্ছে। রাতে আম্মুকে বলেছিলাম নেংটা হয়ে ঘুমাতে। আম্মু রাজী হয়নি। আমাকে বলেছে, নেংটা থাকলে সে ঘুমাতে পারেনা। শেষ পর্যন্ত আমি তাকে শুধু সায়া পরার অনুমতি দিয়েছি। তারপর আম্মুর দুই উরুর ফাকে একটা বালিশ ঢুকিয়ে দিয়ে আম্মুকে কিছুটা উপুড়ের মতো করে সায়ার উপর দিয়ে তার পাছায় ধোন ঘষতে ঘষতে ঘুমিয়ে পড়েছি। সকালে ঐ অবস্থাতেই আমার ঘুম ভেঙেছে।

আমার জাপটা জাপটিতে আম্মুর সায়া হাটু উপরে উঠে গিয়েছে। বালিশে ভর দেওয়ার কারনে আম্মুর পাছা পিছন দিকে উচু হয়ে রয়েছে। আমি সায়া কোমরের উপরে তুলে দিলাম। ওফ কি একখানা দুধেল সাদা নরম পাছা। পাছা দেখে মনে হচ্ছে কোন শিল্পী নিখুত হাতে আম্মুর পাছায় মাংস বসিয়েছে। ভারী পাছার দাবনা ছোট ফুটোটাকে আড়াল করে রেখেছে।

সকাল বেলাতেই আম্মুর পাছা দেখে মনটা আনচান উঠলো। ভাবতে ভালো লাগছে এখন থেকে ইচ্ছা করলেই এই পাছা চুদতে পারবো।পাছাটাকে দুই দিকে ফাক করে ধরলাম। বাদামী গোল ফুটোটা আমার দিকে ঢ্যাপঢ্যাপ করে তাকিয়ে আছে। যেন আমাকে বলছে, এখনো আমার ভিতরে তোমার ধোন ঢুকাচ্ছো না কেন।আমি আম্মুকে জড়িয়ে ধরে আম্মুর পাছার ফুটোয় আঙ্গুল ঘষতে লাগলাম। ঘষাঘষিতে আম্মুর ঘুম ভেঙে গেলো। আম্মু তাড়াতাড়ি সায়া ঠিক করে শোয়া থেকে উঠে বসলো।

রেনু সোনা উঠলে কেন?

ঘরে যাই, দেখি তোর আব্বু কি করছে। ammu ke chodar golpo

এই সকাল বেলায় তোমার পাছাটা মারাত্বক সেক্সি দেখাচ্ছে। কাছে এসো আরেকবার তোমার পাছা চুদি।

এখন আর নয়, আবার রাতে চুদিস।

মাত্র একবার, প্লিজ না করো না।

রাতে তুই আমাকে ৬ বার চুদেছিস। ৪ বার গুদে ২ বার পাছায়। তাতেও তোর সাধ মেটেনি। আমার ১২/১৩ বার রস খসেছে। আমার বুঝি ক্লান্তি বলে কিছু নেই।

এখন একবার চুদতে দাও। সারাদিন আর বিরক্ত করবো না।

ঠিক আছে দিনের মতো এটাই শেষ। রাতের আগে আর আমার কাছে আসবি না।

আম্মুর সম্মতি পাওয়া মাত্রই আমি আম্মুর উপরে ঝাপিয়ে পড়ে পক পক করে আম্মুর দুধ টিপতে লাগলাম।

যা ধোনে ক্রীম মাখিয়ে আয়।

আমি আম্মুর দুধ টিপছি চুষছে কখনো কখনো আম্মুর ঠোটে চুমু খাচ্ছি।

আম্মু আমার দশ ইঞ্চি ধোন খেচতে খেচতে আবারো বললো, “যা ক্রীম লাগিয়ে আয়।

রেনু ধোনটা আগে চুষে দাও। তারপর ক্রীম লাগাবো। ammu ke chodar golpo

আম্মু আমার দিকে কিচ্ছুক্ষন তাকিয়ে থাকলো। আমি ভাবলাম সকাল বেলায় আম্মু বোধহয় ধোন মুখে নিতে রাজী হবে না। কিন্তু আম্মু ঝুকে ধোন চুষতে লাগলো। আমি আম্মুর মুখে আস্তে আস্তে ঠাপ দিচ্ছি। কিছুক্ষন পর আমি আম্মুকে শুইয়ে আম্মুর পাছার ফুটো চাটতে লাগলাম।

ছিঃ সাত সকালে বাসী পাছায় মুখ দিলি।

আমি এক মনে আম্মুর পাছ চাটছি। কিছুক্ষন পর আম্মু কঁকিয়ে উঠলো।

শুভ তাড়াতাড়ি কর। আমার পায়খানা ধরেছে।

আমার মাথায় কি ভুত চাপলো কে জানে। আম্মুর চুলের মুঠি ধরে আম্মুকে বিছানা থেকে টেনে তুললাম।

মাগী বাথরুমে চল। তুই পায়খানা করবি আমি তোর পায়খানা করা দেখবো।

বুঝতে পারছি চুল টেনে ধরায় আম্মু প্রচন্ড ব্যথা পাচ্ছে। এক হাতে চুল আরেক হাতে আমার হাত ধরে ধস্তাধস্তি করছে। ammu ke chodar golpo

আহ শুভ, চোদাচুদি বাদ দিয়ে তুই এসব কি আরম্ভ করেছিস। আমি তোর সামনে কিভাবে পায়খানা করবো। এই কাজ সবাই নিভৃতে একা একা করে।

সবাই কি করে করুক, তুমি আমার সামনে পায়খানা করবে। তুমি তোমার সুন্দর পাছার গোল ফুটোটা ফাক করে পায়খানা করছো, এই দৃশ্য আর কোথায় পাবো।

যা তো এখন আর বিরক্ত করিস না। তাড়াতাড়ি পাছা পাছা চুদলে চোদ, নইলে আমি বাথরুমে ঢুকলাম।

আগে তোমার পায়খানা করা দেখবো তারপর চুদবো।

ইসস মামার বাড়ির আবদার। আমার পায়খানা করা দেখবে।

আমি বুঝলাম এভাবে কাজ হবেনা। আমি আম্মুর চুল ধরে টানতে টানতে বাথরুমে ঢুকে কমোডের সামনে নিয়ে ফ্লাশ ট্যাংকের উপরে আম্মুকে চেপে ধরলাম। আম্মুর দুধ ফ্লাশ ট্যাংকের উপরে চেপে ধরে ডলছি। আম্মু দুধের ব্যথায় কাতরাচ্ছে। আমি এবার ঠাস ঠাস করে আম্মুর পাছায় কয়েকটা থাবড়া লাগালাম। আম্মু ব্যথায় অস্থির হয়ে গেলো। ammu ke chodar golpo

মাগী এতো ব্যথা সহ্য করার চেয়ে আমার সামনে পাছা ফাক করে পায়খানা কর।

তোর যা ইচ্ছা হয় তুই কর। আমি কিছুতেই তোর সামনে পায়খানা করবো না।

আমি এবার অন্য রাস্তা ধরলাম। আম্মুর পাছার ভিতরে তিনটা আঙ্গুল এক সাথে ঢুকাতে থাকলাম। টাইট পাছায় একটা আঙ্গুলই ঢুকতে চায়না, তিন আঙ্গুল কি এতো সহজে ঢুকে। ঠেসে ঠেসে অর্ধেকের মতো ঢুকিয়ে তিন আঙ্গুল দিয়ে পাছার ভিতরের মাংস খামছে ধরলাম।

ইসস মাগো শুভ তোর দুই পায়ে পড়ি। নরম পাছায় এতো অত্যাচার করিস না। আম্মু কঁকিয়ে উঠলো।

আমি আরো জোরে পাছার ভিতরের মাংস খামছে ধরলাম। জানি এতেই কাজ হবে। ৩/৪ মিনিট ধরে দাঁতে দাঁত চেপে সহ্য করার পর আম্মু আর পারলো না।

আমাকে বললো, “ঠিক আছে তোর কথাই হবে। আমি তোর সামনে পায়খানা করবো।

আমি আরো জোরে খামছাতে লাগলাম। আম্মু আবার কঁকিয়ে উঠলো।

এবার আমাকে ছাড়। আমি তো তোর সামনে পায়খানা করতে রাজী হয়েছি। ammu ke chodar golpo

মাগী আমার সামনে ঠিকমতো পায়খানা করবি তো।

আম্মু জানে আমাকে ফাকি দিলে আমি আরো ব্যথা দিব।

হ্যা সোনা, তুই যেভাবে বলবি আমি সেভাবেই পাছা ফাক করে পায়খানা করবো। তবে আমার একটা অনুরোধ রাখতে হবে।

বল মাগী, কি অনুরোধ?

আগে বল, তুই রাখবি।

ঠিক আছে রাখবো।

আমার পায়খানা শেষ না হওয়া পর্যন্ত তুই পাছায় ধোন ঢুকাতে পারবি না।

ঠিক আছে, তোর পায়খানা শেষ হলেই তোকে চুদবো। তুই এমন ভাবে পাছা ফাক করে রাখবি যাতে আমি ঠিক ভাবে তোর পায়খানা করা দেখতে পারি।

আমি ক্রীমের কৌটা নিয়ে টয়লেটের মেঝেতে হাটু গেড়ে বসলাম। আম্মু কমোডের দু পাশে দুই পা দিয়ে সামনের দিকে ঝুকে দুই হাত দিয়ে পাছা টেনে ফাক করলো।

রেনু সোনা, পাছাটাকে আরো ফাক করে ধরো। তাহলে দেখতে সুবিধা হবে। ammu ke chodar golpo

আম্মু পাছা আরো ফাক করে বললো, আমি পায়খানা করা শুরু করলাম তুই প্রানভরে দেখতে থাক।

আমি চোখ বড় বড় করে দেখছি আম্মুর পাছার ছোট ফুটোটা বাইরের দিকে ফুলে উঠছে। তারপরেই আম্মুর পেটের হলদেটে বর্জ্য পদার্থ পাছার ফুটো দিয়ে হড়হড় করে বের হতে লাগলো। আম্মু ভরভর করে পায়খানা করছে। আমি ধোনে ক্রীম লাগাতে লাগাতে মুগ্ধ চোখে সেটা দেখছি।

এই শুভ, আরেকটা জিনিষ দেখবি?

দেখাও দেখি। কি এমন জিনিষ যেটা তুমি নিজ থেকেই দেখাতে চাও।

আম্মু এবার আমার দিকে ঘুরে পাছাটাকে উপরে তুলে ধরলো।

তুই আমার সব কিছুই তো দেখলি তাহলে এটা বাকী থাকবে কেন। আমি কিভাবে প্রস্রাব করি সেটাও দেখ।

আম্মু হিসহিসিয়ে প্রস্রাব করতে থাকলো। প্রস্রাবের ছিটা আমার চোখে মুখে পড়ছে। সেটা দেখে আম্মু খিলখিল করে হাসতে লাগলো।

খা তোর চোদানী মায়ের প্রস্রাব খা। খেয়ে আমাকে বল স্বাদ কেমন।

খাবো যখন ভালো করেই খাই। বলেই আমি আম্মুর গুদে আমার ফাক করা ঠোট চেপে ধরলাম। গুদ থেকে সদ্য বের হওয়া ঊষ্ণ তরল গলগল করে আমার পেটে প্রতে লাগলো। এক সময় আম্মুর প্রস্রাব করা শেষ হলো।

কি রে মাদারচোদ। কেমন লাগলো মায়ের প্রস্রাবের স্বাদ?

তুমি আসলেই একটা সেক্সি মাল। তোমার গুদ থেকে রস প্রস্রাব যেটা বের হয় সেটাই মারাত্বক স্বাদের হয়। ammu ke chodar golpo

আম্মু আবার পিছনে ঘুরে পাছা ফাক করলো। আম্মু দলায় দলায় পায়খানা করছে। আমি আম্মুর পাছা চোদার জন্য তৈরী হচ্ছি। পায়খানা করা শেষ হলেই পাছায় ধোন ঢুকাবো।

কি রে আমার পায়খানা করা দেখতে ভালো লাগছে?

ওফফ রেনু পৃথিবীর আর কোন মেয়ে বোধহয় তোমার মতো এতো সুন্দর করে পায়খানা করে না।

আম্মু বোধহয় আমার কথা শুনে লজ্জায় লাল হয়ে গেলো।

যাহ পৃথিবীর সব মহিলা এভাবেই পায়খানা করে।

সবার কথা জানিনা, তোমারটা আলাদা।

আমার কাজ শেষ। এতোক্ষন ধরে পায়খান করা দেখলি, এবার পাছা ধুয়ে দে।

দাঁড়াও আগে পাছা চুদি।

এমা ছিঃ, তুই আমার গু লাগানো পাছা চুদবি।

তাতে কি হয়েছে, চোদা শেষ করেই ধুই।

ঠিক আছে বাবা তোর যা ইচ্ছা হয় কর।

আমি উঠে আম্মুর পাছায় ধোন ঠেকালাম। একটু আগেই পায়খানা করার কারনে আম্মুর পাছার ফুটো অনেক নরম হয়ে আছে। তার উপর ধোনে চপচপ করে ক্রীম মাখানোয় ধোন খুব সহজেই পাছায় ঢুকে গেলো। আমি মাঝারি ঠাপে পাছা চুদছি আর আঙ্গুল দিয়ে গুদ খেচছি, মাঝে মাঝে ভগাঙ্কুর টিপছি। এর আগে কখনো আম্মুর গুদে পাছায় এক সাথে কিছু ঢুকেনি।

আমি তৃতীয় বারের মতো আম্মুর পাছা চুদছি, পাছার ভিতরটা এখনো অনেক টাইট। আরো ১০/১২ বার পাছা না চোদা পর্যন্ত আম্মু পাছায় ব্যথায় পাবে, তারপর একটা সময় পাছা না চুদলে আম্মুরই ভালো লাগবে না। এদিকে আম্মু কি করবে বুঝতে পারছে না। পাছায় অসহ্য ব্যথা, গুদে অসহ্য সুখ।

জোরে শুভ জোরে আরো জোরে। ammu ke chodar golpo

আমি পাছায় পরপর কয়েকটা রাক্ষুসে ঠাপ মেরে দিলাম। আম্মু প্রচন্ড ব্যথায় কঁকিয়ে উঠলো।

ওরে হারামজাদা, পাছায় ঠাপাতে বলিনি। জোরে গুদ খেচতে বলেছি।

আমি ঠাপের গতি কমিয়ে দিলাম। প্রায় ২০ মিনিট ধরে আম্মুকে ব্যথা দিয়ে পাছা চুদলাম, সুখ দিয়ে গুদ খেচলাম। আম্মু এর মধ্যে দুইবার পাছা ঝাকিয়ে গুদের রস খসিয়েছে।

শুভ তোর আর কতোক্ষন লাগবে। আমার পাছা তো ধীর ধীরে অবশ হয়ে যাচ্ছে।

পাছা নরম করে রেখেছো কেন? পাছা দিয়ে ধোন কামড়ে কামড়ে ধরো।

আরো ৫ মিনিট পাছা চুদে আম্মুকে বললাম, “রেনু আমার হবে হবে করছে।

তাহলে তুই গুদের ভিতরে জোরে জোরে আঙ্গুল নাড়া। আমি আরেকবার রস খসাই।

আমি জোরে জোরে গুদে আঙ্গুল ঘষে দিলাম।আম্মু ওওও ইসসস গেলো গেলো আমার গেলো বলতে বলতে রস খসালো।

চরম পুলকের সময় আম্মু এমন ভাবে পাছা দিয়ে ধোন কামড়ে ধরলো যে সেই কামড়ে আমার মাল আউট হয়ে গেলো। আমি পাছা থেকে ধোন বের করে আম্মুর পাছা ও আমার ধোন ধুলাম। আম্মু কাপড় পরে নিজের ঘরের দিকে গেলো। আমিও একটু পর ফ্রেস হয়ে ডাইনিং রুমের দিকে রওনা হলাম। https://banglachotigolpo.net/category/bangla-new-sex-story/

আব্বু আম্মুর ঘরের পাশ দিয়ে যাওয়ার সময় শুনলাম।

আব্বু বলছে, কি রেনু শুভ তোমাকে কেমন চুদলো? ammu ke chodar golpo

আম্মু বিড়বিড় করে বললো, “শুভ তোমার থেকেও ভালো চোদে। ভাবছি এখন থেকে আমার গুদ পাছার দায়িত্ব শুভকেই দিবো।

বাহ এক রাতেই শুভ তোমকে অনেক কিছু শিখিয়েছে। তুমি এখন গুদ পাছা বলতে শিখেছো।

শুভ আমাকে ৮ বার চুদেছে। তার মধ্যে দুইবার পাছাও চুদেছে।

তুমি শুভর সামনে পাছাও ফাক করে দিয়েছো।

তাতে তোমার কি? এখন থেকে প্রতিদিন শুভ আমার গুদে ঠাপাবে, পাছায় ঠাপাবে।

ভালোই হলো, আমারো শম্পাকে খুব ভালো লেগেছে। শম্পাও প্রতিদিন আমাকে দিয়ে চোদাতে চায়। এখন থেকে আমি শম্পাকে চুদবো। শুভ তোমাকে চুদবে।

নাস্তা খাওয়ার সময় আব্বু আমাদের সবাইকে ডেকে বললো, “আমি এক রাতেই শম্পার শরীরটাকে ভালোবেসে ফেলেছি। এখন থেকে আমি রাতে শম্পার কাছে থাকবো। শুভ তোমার আম্মুও তোমার সাথে থাকতে চায়। তুমি ও তোমার আম্মু মিলে সিদ্ধান্ত নাও কি করবে।

আম্মু বললো, শম্পার ব্যাপারে বাইরের মানুষ কি জানবে?

সবাই জানবে শম্পাকে আমরা মেয়ে হিসাবে দত্তক নিয়েছি। কিন্তু সে আমার বৌএর মতো থাকবে। পরে ভালো ছেলে দেখে শম্পার বিয়ে দিবো।

তাহলে শম্পা আমার সতীন হবে। ammu ke chodar golpo

শম্পা তোমার সতীন কেন হবে। তুমি আমার এক মাত্র স্ত্রী। আমি শুধু শম্পার দেহটাকে স্ত্রীর মত ভোগ করবো।

আমি এই ব্যাপারটায় রাজী না।

তাহলে রেনু কি করতে চাও?

তুমি আমাকে ডিভোর্স দাও।

আব্বু অবাক হয়ে গেলো। আম্মুকে বললো, “তুমি ডিভোর্স চাইছো কেন?

আমি শুভকে স্বামী হিসাবে পেতে চাই। আমি শুভর সন্তানের মা হতে চাই। তুমি আমাকে ডিভোর্স দিলে তোমার ও আমার মধ্যে আর কোন সম্পর্ক থাকবে না। তখন আমি শুকে বিয়ে করবো।শুভকে বিয়ে করবে মানে। শুভ তোমার ছেলে। নিজের ছেলেকে কোন মা বিয়ে করে?মা হয়ে ছেলেকে দিয়ে যখন চোদাতে পেরেছি, তখন ছেলেকে বিয়ে করতে দোষ কোথায়। তুমি শম্পাকে বিয়ে করো, শুভ আমাকে বিয়ে করবে।

আমি শম্পার সাথে কথা বলে দেখি। ও কি বলে।

তুমি ও শম্পা কি করবে সেটা তোমাদের ব্যাপার। কালকেই আমাকে ডিভোর্স দিবে।

ঠিক আছে।

আব্বু অফিসে চলে গেলো।

রেনু তুমি সত্যি কি আমাকে বিয়ে করবে?

তোর আব্বু শম্পাকে ভোগ করবে আর আমি কি বসে বসে দেখবো। আমার কি যৌবনের জ্বালা নেই। তুই আমাকে চুদবি।

বিয়ে না হলেও তো তোমাকে চুদবো। ammu ke chodar golpo

বিয়ে হলে তোর উপরে বৌ হিসাবে আমার একটা অধিকার জন্মাবে। তখন ইচ্ছা করলেও তুই আমাকে ছেড়ে যেতে পারবি না।

তাহলে আমরা একটা চুক্তি করি। রাত তোমার আর দিন আমার।

রাত দিন এসবের মানে কি?

রাতে তুমি যতোবার চাইবে আমি তোমার গুদে ঠাপাবো। কিন্তু দিনে আমি যতোবার চাইবো তুমি আমার সামনে পাছা ফাক করে দিবে। আমি তোমার পাছা চুদবো।

আম্মু হাসতে হাসতে বললো, “আমার পাছায় এত কি মজা আছে।

মজা আছে দেখেই চুক্তি করতে চাইছি।

ও রে পাগল, কোন চুক্তি দরকার নেই। চুক্তি করে কি হবে। বিয়ের পর আমি হবো তোর বৌ। বৌ রা চোদাচুদির ব্যপারে কখনো স্বামীকে না করে না। দিন রাত ২৪ ঘন্টা তুই যখনই চাইবি তখনই আমার গুদ পাছা মুখ সব চুদতে পারবি। তবে আমার মাসিক হলে গুদ বন্ধ।আমি আনন্দে আম্মুর ঠোট চুষে পাছা টিপে কলেজে গেলাম। রাতে খাওয়ার পর আম্মুর সিদ্ধান্তই সবাই মেনে নিলাম। আব্বু শম্পাকে জড়িয়ে ধরে শম্পার ঘরে গেলো, আমি আম্মুকে কোলে নিয়ে আমার ঘরে এলাম।পরদিন আব্বু আম্মুকে ডিভোর্স দিলো।

কাজী অফিসে যেয়ে আমি আম্মুকে অর্থাৎ রেনুকে এবং আব্বু শম্পাকে বিয়ে করলো। আমরা এক দম্পতি আরেক দম্পতি বাসর ঘর সাজিয়ে দিলাম।সেই সময় থেকে এখন পর্যন্ত রেনু আমার বৌ হয়ে আছে।। আমি সমস্ত আদর ভালোবাসা দিয়ে রেনুকে চুদি। রেনুও দুই হাত দিয়ে আমার গলা জড়িয়ে ধরে দুই পা দিয়ে আমার কোমর পেচিয়ে ধরে প্রান ভরে রাম চোদন খায়।তবে আমি রেনু ও আব্বুর অজান্তে আব্বুর বৌ অর্থাৎ শম্পাকেও চুদি। শম্পা একটা টসটসে কচি মেয়ে। ammu ke chodar golpo

আব্বুর মতো বয়স্ক লোককে কতোদিন ভালো লাগে। বিশেষ করে রেনুর মাসিকের সময়ে রেনুর পাছার পাশাপাশি শম্পার গুদে ঠাপাই। এখন রেনু ও শম্পা দুইজনেই গর্ভবতী। আমি রেনুকে চুদে গর্ভবতী করেছি, আব্বু শম্পাকে। রেনু গর্ভবতী হওয়ার কারনে আমাকে তার গুদের কাছে ঘেষতে দেয় না। তাই এখন আমি প্রতিদিন রেনুর পাছা চুদছি। তাতে আমার কোন দুঃখ নেই। এমন নরম মাখন মাখন পাছা থাকতে গুদ না হলেও চলবে। আমার কথা বিঃশ্বাস না হলে আপনারাও রেনুর মতো কোন সেক্সি মাগীর উর্বশী পাছা চুদে দেখেন, তাহলে বুঝবেন পাছা চুদতে কতো মজা লাগে।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading