কোলকাতা পারিবারিক চুদাচুদির উৎসব চটি গল্প

পারিবারিক চুদাচুদির চটি গল্প হোলির দিন আমাদের বাড়িতে খুব মজা হয়।আমাদের ফ্যামিলির সকলেই ওই দিন আমাদের বালিগঞ্জের বাড়িতে উপস্থিত হয়। বাংলা চটি কাহিনী আমাদের ফ্যামিলির পরিচয়টা একটু জানিয়ে দিই।আমার জ্যেঠামসাই রথিন ঘোষাল (৫৫) সিভিল ইঞ্জিনিয়ার। জ্যেঠিমা (৪৮) রমা ঘোষাল ব্যাঙ্কে চাকরি করেন। ওদের একমাত্র মেয়ে অনুশ্রিদি (২৪) রেলে চাকরি করে। kolkata choti golpo

আমার বাবা রবিন ঘসাল(৫০) ফুড কর্পোরেশন অফিসার। মা মিনতি দেবী (৪৫) ব্যাঙ্কে চাকরি করেন।
আমার ছোট কাকা মোহন ঘোষাল (৪১) ডাক্তার।

ওদের একমাত্র মেয়ে ঝুমি (১৬) মাধ্যমিক পাশ করেছে।আমি বা মার একমাত্র সন্তান। আমার নাম সুরজিত ঘোষাল (২২) কম্পিউটার ইঞ্জিনিয়ার।আমার বাবারা হাম দো হামারা এক নীতিতে বিশ্বাসী। জ্যেঠামনিরা থাকেন আসানসোলে আর কাকারা থাকেন বাগবাজারে।

সাধারনত বাঙ্গালিরা দুর্গা পুজার সময় পরিবারের সকলেই একত্রিত হয়, কিন্তু আমরা সবাই এইসময় বাইরে বেড়াতে যায়। সেজন্য হোলির ঠিক আগের দিন সবাই আমাদের বালিগঞ্জের বাড়িতে চলে আসে।

বালিগঞ্জে আমাদের নিজস্য বাড়ি। একতলা দুতলা মিলিয়ে আট কাম্রার ঘর, সুতরাং কোনও অসুবিধা হয় না। আমাদের সবাই খুব ফ্রি মাইন্ডের। সন্ধ্যের পর সকলেই পৌঁছে যেতেই হৈ চৈ শুরু হল। সন্ধ্যের পর মদের আসর বসল।

বাবারা ছয় জনে মিলে স্কচ খাচ্ছিল। আমরা ছোট বলে বিয়ার খাওয়ার অনুমতি পেলাম। আমি অনুশ্রিদি, ঝুমি আমার ঘরে বসে খাচ্ছিলাম। আমরা তিনজনে মিলে দু বোতল বিয়ার শেষ করলাম।

ঝুমি বলল, আমি আর খেতে পারব না। বলে আমার খাটে শুয়ে পড়ল।

দিদি বলল, কি তুই ঠিক আছিস তো?

আমি মাথা নেড়ে হ্যাঁ বলতেই বলল, যা আরও দু বোতল বিয়ার নিয়ে আয়। আমি ইয়ার আনতে গিয়ে দেখি ওদের পুরো দমে চলছে। সবার চোখ লাল, খুব হাসাহাসি হচ্ছে।

মায়ের পাছায় জ্যেঠিমনির হাত। বাবা মাঝে মাঝে নিজের গ্লাস থেকে কাকিমাকে খাইয়ে দিচ্ছে। কাকা জ্যেঠিমার কোমর জড়িয়ে ধরে আছে।

আমি যেতেও কারর কোনও পরিবর্তন দেখলাম না। ফ্রিজ থেকে বিয়ারের দুটো বোতল নিতেই মা বলে উঠল, এই তরা বেশি খাস না। পারিবারিক চুদাচুদির চটি গল্প

জ্যেঠিমা বলে উঠল, তুমি থাম তো, মেজ, আজকের দিনে একটু বেশি মাল খেলে কিছু হবেনা।আমি দুটো বোতল নিয়ে ঘরে এলাম। আরও এক বোতল শেষ হওয়ার পর দেখলাম অনুদির নেশা হয়েছে। চোখ দুটো বেশ ঢুলুঢুলু। হাঁসতে হাঁসতে আমার গাঁয়ের উপর ক্রমশ ঢলে পড়ছে। kolkata choti golpo

একটু পড়ে বলল, আমার ভীষণ হিসি পেয়েছে, আমাকে বাথরুমে নিয়ে চল। আমি ওকে বাথরুমে নিয়ে গেলাম। বাথরুম থেকে বেড়িয়ে ওর পা পিছলে গেলে ওর হাত ধরতে গিয়ে ওর একটা মাই ধরে ফেললাম।
দিদি বলে উঠল, এই অসভ্য আমার মাই ধরছিস কেন?

আমি বললাম, আমি তো তোমার হাত ধরতে গেলাম, আর তুমিই তো হুমড়ি খেয়ে আমার উপর পড়লে।
অনুদি চোখ মেরে বলল, সন্ধ্যে থেকেই তো সুযোগ খুজছিলি, পেয়ে গেলি।

ওর সায় আছে দেখে ওর দুটো মাই দু হাতে ধরে পক পক করে টিপতে টিপতে ওর ঠোঁট চুষতে শুরু করলাম। আমার মাই টিপুনিতে অনুদি একদম গলে গেল। আমাকে পাল্টা চুমু দিয়ে জিজ্ঞাসা করল বুড়বুড়িদের খবর কি?

ওখানে তো রাসলীলা চলছে। সবাই বেসামাল। মার সঙ্গে জ্যেঠামনি, বাবার সঙ্গে কাকিমা। আর জ্যেঠিমার সঙ্গে কাকার রাসলীলা চলছে।

বাঃ বেশ ভালই তো হচ্ছে, আর এদিকে তুই আর আমি। ভাই তুই আমাকে আর চটকাস না, ভীষণ গরম হয়ে যাচ্ছি। আমি জানি এরপর তুই আমার গুদ মারতে চাইবি আমি সেই ইচ্ছে নিয়েই এসেছি, কিন্তু আজ সেটা সম্ভব নয়।

আমি অবাক হয়ে জিজ্ঞাসা করলাম, দুজনেই যখন রাজি তখন সম্ভব নয় কেন?
ভগবান এখানেই মেয়েদের পিছিয়ে রেখেছেন। তরা বছরে ৩৬৫ দিন সেক্স করতে পারবি, কিন্তু আমাদের ৩০৫ দিন বরাদ্ধ করেছেন। আজকে আমার চারদিন। কথা দিচ্ছি কাল তোর সাধ মিটিয়ে দেব। আর চেষ্টা করব ঝুমিকে আমাদের দোলে নিয়ে আসতে।

আমি ওর গুদের কাছে মাথা নত করে বসলাম, যথা আজ্ঞা দেবী। কি আর করব, কাল পর্যন্তও অপেখ্যা করা ছাড়া উপাই তো নেই। দিদি আমার দিকে ইশারা করে বলল, দেখ ভাগ্য ভালো হলে আজ রাতেই মিলে যেতে পারে। তারপর টলতে টলতে আমাকে চকাস করে একটা চুমু খেয়ে ঝুমির পাশে গিয়ে শুয়ে পড়ল।

অদিক থেকে কোনও সাড়াশব্দ না পাওয়ায় পেচ্ছাব করার নাম করে আমার ঘর থেকে বেড়িয়ে এলাম।
জ্যেঠামনির গলার আওয়াজ পেলাম, আমি আর খাবো না মাথাটা কেমন করছে। মিনতি আমাকে একটু ঘরে দিয়ে আস। বাবাও বলল, আমি আর খাবো না, কাল সকালে আবার বাজার যেতে হবে।

বাথরুমের ফাঁক দিয়ে দেখলাম বাবা কাকিমাকে নিয়ে দোতলায় উঠে গেল। জ্যেঠামনি মাকে নিয়ে আগেই একতলায় কোণের দিকটাই চলে গেছে। বাইরে বেড়িয়ে উঁকি মেরে দেখলাম কাকা জ্যেঠিমাকে ঘরে নিয়ে যাওয়ার জন্য টানাটানি করছে। জ্যেঠিমা বলছে, দাড়াও না ঠাকুরপো, আমার তো নেশাটায় জমেনি।

কাকা বলল, গ্লাস আর বোতল ঘরে নিয়ে চল। দেখলাম কাকা ও জ্যেঠিমা নীচ তলার একটা ঘরে ঢুকে গেল। আমি আর কি করি, মনে হল দেখি সবাই কি করছে।প্রথমে দোতলায় গেলাম। জানলার ফাঁক দিয়ে দেখলাম মামনি সায়া ও ব্রেসিয়ার পড়ে পাশ বালিসে হেলান দিয়ে বসে আছে।

জ্যেঠামনি মায়ের বুকে মুখটা ঘসছে আর বলছে, মিনতি তোমাকে কখন থেকে ঘরে আসার জন্য ইশারা করছি, তুমি আসছ না।মা জ্যেঠামনির পিঠে হাত বোলাতে বোলাতে বলল, আপনি বুঝতে পারছেন না দাদা আমিও তো আসতে চাইছিলাম। কিন্তু আর কারো ওঠার লক্ষণ দেখছিলাম না, তাই আমি লজ্জাতে উঠতে পারছিলাম না।

জ্যেঠামনি মায়ের ব্রেসিয়ারের হুকটা খুলে দিতেই মায়ের ৩৬ সাইজের মাই দুটো স্প্রিঙের মত লাফিয়ে বেড়িয়ে আসল। জ্যেঠামনি মাকে নিজের কোলে বসিয়ে মাইগুলো টিপতে টিপতে বলল –তুমি কি ভেবেধিলে আমি মাতাল হয়ে গেছি, ধুর এইটুকু মদ খেয়ে আমি মাতাল হব ভেবেছ।

আমি তো অভিনয় করছিলাম। মা জ্যেঠুর বাঁড়াটা মুঠো করে ছালটা উপর নীচ করতে করতে বলল, সে আমি বুঝিনি ভেবেছেন?জ্যেঠু বলল, বছরে একবারের জায়গায় দু বার গেট তুগেদের করা যায় না দাদা?
আমিও তাই ভাবছি। মিনতি সায়াটা খুলে দাও না।

আপনি খুলে নিন না।জ্যেঠামনি মায়ের সায়াটা হ্যাচকা টানে খুলে দিল। মাও ওর পাজামাতা খুলে দিল। মাকে সম্পূর্ণ উলঙ্গ দেখলাম। মামনির দেয় পিঁপড়ের মত নিতম্ব আর উদ্ধত উরধাঙ্গ সচরাচর চোখে পড়ে না।জ্যেঠু মায়ের কোঁচকানো বালে হাত বুলিয়ে বলল, বাঃ এবার দেখছি বাল কাটনি। আপনি পছন্দ করেন তাই মাস দুয়েক ধরে আর কাটি নি। শুধু ক্লিপিং করি।

জ্যেঠু বালে হাত বুলাতে বুলাতে একটা আঙুল গুদের মধ্যে ঢুকিয়ে দিতেই মা আরামে আঃ উঃ করে উঠল। উনি আঙ্গুলটা জোরে নাড়াতে লাগলেন। ওদিকে মা বাঁড়াটা কচলাকচলি করতে জ্যেঠু বলল, বেশি নের না, আমার মাল বেড়িয়ে যাবে। পারিবারিক চুদাচুদির চটি গল্প

মা তাড়াতাড়ি বাঁড়াটা ছেড়ে বলল, না না এত তাড়াতাড়ি বেড় করবেন না তাহলে মজাতায় মাটি হয়ে যাবে। আপনি ততখন আমার গুদটা একটু চুসে দিন তো।মা খাটে পা ঝুলিয়ে বসল আর জ্যেঠু খাটের নীচে বসে মায়ের রসভরা গুদটা চুষতে আরম্ভ করল। মা সুখে শীৎকার দিয়ে বলল, আঃ আঃ কি আরাম। জিবটা ঘুরিয়ে ঘুরিয়ে চাটুন, কি সুন্দর চাটছেন আর চুসছেন। আপনার মেজ ভাই গুদ চুষতে চাই না।

মাগিটাকে লেংটা করে চুদা শুরু করলাম
জ্যেঠু মাথা তুলে বলল, আমিও চুষতে চাইতাম না। তুমিই তো আমার অভ্যেস করিয়েছ। এখন রমাও খুব আরাম পায়।মা বলল, আজ তো ঠাকুরপোকে দিয়ে চসাচ্ছে, ও খুব ভালো চুষতে পারে।আহা চুসুক, এক ম্বছর পর বৌদির গুদ পেয়েছে। আচ্ছা মিনতি তোমার ঘরে মদের বোতল আছে?

কেন গো? কি হবে? আবার খাবেন নাকি?
তোমার গুদে ঢেলে চেটে চেটে খাবো। বোলা মাত্রই আলমারি থেকে একটা রয়াল চ্যালেঞ্জ বেড় করে জ্যেঠুর হাতে দিল। জ্যেঠু ছিপি খুলে কিছুটা মদ মায়ের গুদে ঢেলে দিল, তারপর চেটে খেয়ে নিল।
মা বলল, আর পারছিনা এবার ঢোকান। জ্যেঠু খাটে উঠে মায়ের পা দুটো ফাঁক করে প্রায় ছ-ইঞ্চি বাঁড়াটা গুদের মধ্যে ঢুকিয়ে দিল। মা আঃ আঃ করে সুখের জানান দিয়ে জ্যেঠুর পিঠ খামচে ধরল।

জ্যেঠু মায়ের একটা মাই চুষতে ও অন্যটা টিপতে টিপতে ঠাপ মারা শুরু করল। জ্যেঠু বলল, মিনতি তোমার মাই এখন বেস টাইট আছে। টিপে বেস আরাম পাচ্ছি।আমি তো রোজ মেসলিন তেল মালিশ করি। মেয়েদের আসল সৌন্দর্য তো মাই। আমাদের ব্যাঙ্কে তো আমার মাইয়ের জন্য কতজন আমার পেছনে ছুক ছুক করে। দিদিরগুলো কেমন নাছে?

রমার, তোমার মত অত ভালো নেই, অনেকটা ঝুলে গেছে। টিপে আরাম পাই না। তা তোমার অফিসের কাওকে সুযোগ দিয়েছ নাকি?

মা একটা মাই জ্যেঠুর মুখে পুরে দিয়ে বলল, ব্যাঙ্কে একটা ২১-২২ বছরের ছেলে ঢুকেছে, খুব পিছনে লেগেছিল। প্রথমে পাত্তা দিয়নি। প্রায়ই এটা ওটা উপহার দিতো। একদম নাছোড়বান্দা। তারপর ভাবলাম কি দরকার ছেড়ে দিয়ে, যদি একটা কচি মাল খাওয়া যায় ক্ষতি কি? আমরা মাসে দু বার হোটেলে গিয়ে মিলিত হই। পারিবারিক চুদাচুদির চটি গল্প

জ্যেঠু বলল, বাবা তোমার তো এখন দেখি কচি বারারা দিকে নজর গেছে দেখছি। আমার মত বুরদের আর ভালো লাগবে না।মা জ্যেঠুর বুকে আস্তে করে কিল মেরে বলল, যাঃ অসভ্য। পাকা বাঁড়ার স্বাদ আলাদা। তবে অস্বীকার করব না ওকে দিয়ে চুদিয়ে খুব আরাম পাই। kolkata choti golpo

ভাসুরের বাঁড়া গুদে নিয়ে অফিসের কলিগকে দিয়ে চোদানর স্বীকারোক্তি তাজ্জব হালাল। এখন বুঝতে পারছি যে শনিবার মা চুদিয়ে আসে, সেদিন মা খুব উৎফুল্ল থাকে।মা বলে উঠল, জোরে মারুন। গুদের পিকাগুল কিট কিট করছে। জ্যেঠু মদের বোতলটা খুলে নিয়ে নিজে একটু খেয়ে মাকে একটু খাইয়ে দিয়ে বলল, তুমি উপরে উঠে চদ। আমি বেশিক্ষণ রাকগতে পারব না।

মা জ্যেঠুর উপরে উঠে বাঁড়াটা নিজের গুদে ঢুকিয়ে নিয়ে ওঠ বস করতে লাগল। গোটাকতক ঠাপ দিয়ে বলল, আর পারছি না দাদা। ধরুন ধরুন আপনার ভাদ্র বৌয়ের গুদের রস আপনার বাঁড়ার মাথায় পড়ছে।আঃ আমারও বেরুচ্ছে গো। আর পারলাম না। এই বলে দুজনে স্থির হয়ে গেল।

আমার বাঁড়া উত্তেজনায় টং হয়ে দাড়িয়ে গেছে। মনে হচ্ছে রস ছিটকে পড়বে। তাড়াতাড়ি বাথরুমে গিয়ে ধুইয়ে ফেলতে ঠাণ্ডা হল।এবার বাবা ও সবিতা কাকিমার জানলার কাছে গেলাম।ওদের তখন চোদন চলছে। বাবা রমা কাকির মাই দুটো চটকাচ্ছে আর গদাম গদাম করে ঠাপ দিয়ে চলেছে। রমা বলল, অ্যাই, আমাকে চুদে আরাম পাচ্ছেন তো মেজদা।

বাবা বলল, খুব আরাম পাচ্ছি গো। মনে হচ্ছে মাখনের ডেলার মধ্যে আমার নুনুটা ঢুকেছে, তোমার মাই দুটিও খুব নরম, তবে সাইজটা আর একটু বর হলে ভালো হয়। আমার একটু বড় সাইজ পছন্দ।কাকিমা করুন মুখে বলল, কি করব বলুন, মেয়েদের মাই বড় হয় তো পুরুষের হাতের টেপন খেলে।

কিন্তু আপনার ভাই তো একটা বোকাচোদা। গুদে বাঁড়া দিয়েই তো মাল ফেলে দেয়, ওর মাই টেপার সময় কোথায়? আমার মাই কি করে বড় হবে বলুন?দুঃখ করো না সবিতা, আমি তোমার মাই টিপে টিপে বড় করে দেব।
বছরে একবার টিপলে কি আর বড় হবে?

তুমি চাইলে অনেকবার টিপব।সত্যি বলছ? কাকিমা আনন্দে আপনি থেকে তুমিতে নেমে এসেছে।
তোমার মত মাগীকে চোদা তো ভাগ্যের ব্যাপার। তুমি যদি সুখ দাও, আমি তোমাকে প্রতি সপ্তাহে চুদতে রাজি আছি। বাবার গালে গাল ঘসতে ঘসতে বল, ঠিক আছে প্রতি শনিবার আমরা হোটেলে গিয়ে চোদাব।


বাবা বলল, শনিবার ঠিক আছে। মাসে অন্তত দুটো শনিবার মিনতির বাড়ি ফিরতে রাত হয়। আমার মনে হয় অফিসের কারো সঙ্গে ও ইনভল্ভড হয়ে পড়েছে। আমি সেই সুযোগটা কাজে লাগাব।তুমি আমায় বাঁচালে গো। গুদের জ্বালায় আমি মরে যাচ্ছি। যেমন আজ বৌদি মরছে। আমি নিশ্চিত বোকাচোদা বৌদির গুদে ঢুকিয়েই ফ্যাদা বেড় করে দিয়েধে। আর বৌদির জা গুদের কুটকুটানি বেচারার খুব কষ্ট হবে আজ।

কাল তো বৌদি আমার ভাগে পড়বে, তখন ওর সব জ্বালা মিটিয়ে দেব। বৌদির বড় বড় ম্যানা আমার খুব ভালো লাগে।এখন আমার জ্বালা আগে মেটাও। ওঃ ওঃ আর পারছি না। কি আরাম দিচ্ছ গো। আমার গুদ ফাটিয়ে দাও।
বাবা বলল, তোমাকে কুকুরচোদা করব।

সবিতা কাকি কুকুরের ভঙ্গী নিতেই বাবা পিছন থেকে নয় ইঞ্চি বাঁড়াটা পকাত করে ভোরে দিল কাকিমার গুদে। কাকিমা আবেশে বিভোর হয়ে গেল। কিছুক্ষণ পর দুজনে একসাথে রস নির্গত করে শান্ত হল।এরপর তৃতীয় জানলায় উপস্থিত হলাম। দেখলাম কাকিমার আশঙ্কা একদম ঠিক।

ওদের কথা শুনে মনে হল কাকা দু চারবার ঠাপ মেরেই মাল ফেলে দিয়েছে। কাকার বাঁড়া নেতিয়ে ছোট হয়ে গেছে। জ্যেঠিমা এক হাতে মালের গ্লাস অন্য হাতে কাকার বাঁড়া দাড় করানর চেষ্টা করছে। একটা মাই কাকার পিঠে ঘসছে। একটা মাই আমি দেখতে পাচ্ছি, যেটার ওজন কম পক্ষে দু কেজি হবে হয়ত।

জ্যেঠিমা বলল, প্লীজ ঠাকুরপো আর একবার চেষ্টা করো, আমি খুব গরম হয়ে আছি। কাকা কাঁচুমাচু হয়ে বলল, তুমি বিশ্বাস করো বৌদি আমার আর দাড়াবে না। সন্ধ্যায় একটা ভাইয়াগ্রা ট্যাবলেট খেয়েছিলাম, তাও তো কিছু হল না।
তোমার তো এই অবস্থা, ছতর বেচারি কি হয় বুঝতে পারছি। ওর এই চোদনের বয়স, বেচারার কি কষ্ট। আজ তোমার দাদার কাছে একটু আরাম পাচ্ছে।

আমার ঘুম আসছে বৌদি, তুমি দেখো যদি কিছু লাইন করতে পার। না না, এখন কাওকে বিরক্ত করা ঠিক নয়। সকলেই তো নতুন নতুন স্বাদ নিচ্ছে। যায় দেখি আর এক্ত্য মাল খায় যদি ঘুমটা আসে।কাকা উলঙ্গ হয়ে শুয়ে পরতেই জ্যেঠিমা ওর গায়ে চাদর ঢাকা দিল। তারপর নিজে শুধু একটা নাইটি পড়ল যার গলা থেকে পেট পর্যন্তও বোতাম। জ্যেঠি দরজার দিকে এগিয়ে আসতে তাড়াতাড়ি আমি আমার ঘরে চলে এলাম। kolkata choti golpo

সারা বাড়ির সবাই তৃপ্তি লাভ করে শান্ত হয়ে গেছে। শুধু আমরা দুজন অসমবয়সী নারী পুরুষ কামার্ত হয়ে আছি। মনে মনে ভাবলাম জ্যেঠিমা যদি আমাকে সুযোগ দেয় তাহলে আজকে ছাড়ব না।জ্যেঠিমার বাথরুমে ঢোকার আওয়াজ পেলাম। আমি যে জেগে আছি তা বোঝানোর জন্য আলতা জ্বেলে দিলাম। নিজের গ্লাসে অর্ধেক বিয়ার ঢাললাম। পারিবারিক চুদাচুদির চটি গল্প

ইতিমধ্যে জ্যেঠিমা আমার ঘরের জানলার কাছে এসে বলল, কিরে তুই একা একাই চালিয়ে জাচ্ছিস?
কি করব বল? কেউ সঙ্গ দিচ্ছে না। ঝুমি তো দুই গ্লাস খেয়েই আউত। অনুদিও ৩-৪ গ্লাস খেয়েই শুয়ে পড়ল। ঘুম আসছে না তাই একটু একটু করে খাচ্ছি।

আসলে অনু জার্নি করে এসেছে তো? আর শরীরটাও তো খারাপ। অনুদির মেন্স হয়েছে তা জ্যেঠিমা জানে। অনুদির সামনে ঝুমিকে কিছু করিনি সেটা অনুমান করল।এই আমার সঙ্গে খাবি?তুমি অনুমতি দিলে নিশ্চয় খাবো। তোমরাই তো আমাদের আলাদা করে দিলে।
তোর মায়ের কথা ছাড় তো।

জ্যেঠিমা আমার সামনে বসে অনুদির গ্লাসটায় বিয়ার ঢালল। আমরা দুজনে খেতে শুরু করলাম। আমার চোখ বার বার ওনার মাই দুটোয় গিয়ে আটকে যাচ্ছে।

গ্লাস শেষ হতেই উনি বল্লেন,চল আমরা অন্য ঘরটাতে গিয়ে বসি। ওরা এখানে ঘুমাচ্ছে, ওদের অসুবিধা হবে।
মনে মনে বললাম, মাগী এবার লাইনে আসছে. পাশের ঘরে যেতেই উনি বললেন, তুই বস আমি ফিশফ্রাই আর চিকেন গরম করে নিয়ে আসি. একটু পর সব নিয়ে ফিরে এল. আমরা খেতে শুরু করলাম. দেখলাম ওর নাইটির তিনটে বোতাম খোলা. মাইয়ের ঊর্ধ্বাংশ দৃশ্যমান. নাইটি হাঁটুর ওপরে উঠে গেছে. ওর পায়ের গোছ গুলো কি মোলায়েম। কোলকাতা চটি গল্প

বুঝলাম আমাকে খেলাচ্ছে. যেন আমার নেশা হয়ে গেছে এমন ভান করলাম. পেচ্ছাব করতে যাবার জন্য উঠে একটু টলে খাটটা ধরলাম. জ্যেঠিমা উঠে এসে আমাকে জড়িয়ে ধরে বলল, তোর নেশা হয়ে গেছে নাকি?
পিঠে ওর মাইয়ের ছোঁয়া পাচ্ছি. বললাম, না না মাথাটা ঝিম মেরে উঠল. চল আমিও পেচ্ছাব করব. বাথরুমে ঢুকে ইচ্ছে করে পাজামার রসিতে গিঁট মেরে দিলাম. জ্যেঠিমা বাইরে থেকে ভাড়া দিল, তোর হল?

গিঁট খুলতে পারছি না. জ্যেঠিমা পারল না. দাঁত দিয়ে কেটে দিতেই ঝপ করে পাজামাটা খুলে গেল. ভেতরে জাঙ্গিয়া না থাকায় আমার দণ্ডায়মান বাঁড়াটা দেখে ওঃ এতক্ষণের আটকে রাখা সমস্ত সংযম হারিয়ে ফেলল. খপ করে ওঠা একটা হাতের মুঠোয় ধরে বলল –
এত বড় যন্ত্র তুই বানালি কি করে?
কেন এত আমাদের বংশানুক্রমিক ব্যাপার.
না না, ওদের সবার থেকে তোরটা বড়.
আমিও সেই সুযোগে ওর মাই খামচে ধরেছি.
এই এখানে নয় ঘরে চল.

দুজনে পেচ্ছাব করে ঘরে আসতে উনি দরজা জানলা বন্ধ করে দিলেন. বললেন, আর খাবি?
আমি বললাম, দেখ আমরা দুজনেই যে উদ্দেস্যে খাচ্ছিলাম তা পুরন হয়ে গেছে. তা ছাড়া আমি আর পারব না, তুমি খেলে খাও.
ওঃ বলল, তুই তো খুব বুদ্ধিমান দেখছি.
তারপর খাটে উঠে নাইটি খুলে ফেলে আমার দিকে দু হাত বাড়িয়ে বলল, আমার বুকে অ্যায় সোনা.
এ ডাক কোনও স্নেহময়ি নারীর নয়, কামার্ত নারীর ডাক. হাত দিয়ে ধরে থাকা আবরন খুলে ফেলে জ্যেঠির বুকে ঝাঁপিয়ে পরলাম. ওর পুরুস্থ মাই দুটোর উপর মুখ ঘসতে ঘসতে একটা মাই চুষতে আর অপরটা মুঠো করে কচলাতে শুরু করলাম. পারিবারিক চুদাচুদির চটি গল্প

ওঃ বলল, জোরে টেপ সোনা, ফাটিয়ে দে. আমি জ্যেঠির গুদের ভেতর আমার ডান হাতের তর্জনী ঢুকাতেই মনে হল কোনও জ্বলন্ত আগ্নেয়গিরি. ওর গরম গুদটা চুষতে ইচ্ছে হল. ওকে কোনও কিছু বুঝতে না দিয়ে ওর গুদে জিব ঢুকিয়ে দিলাম.
ওঃ কাটা ছাগলের মত ছটফট করতে করতে বলল – ওরে এত সুন্দর চুষতে কোথায় শিখলি রে. আমি এত সুখ কোথায় রাখব. আঃ আঃ উঃ উঃ আমি যে সুখে পাগল হয়ে যাব রে.

আমি জ্যেঠির গুদের সমস্ত কামরস চেটে পুটে খেয়ে শেষ করতেই বলল – এবার তোর বাঁড়াটা ঢোকা আমার গুদে, আর থাকতে পারছি না. আমি নিজেও গরম হয়ে গেছি, তাই ওর কথামত মুষলটা ওর গুদের কাছে নিয়ে যেতেই আমার ৪৮ বছরের পূজনীয়া জ্যেঠিমা ওর কলাগাছের মত উরু দুটো ফাঁক করে আমাকে আহবান করতেই পুরো দশ ইঞ্চি বাঁড়াটা এক ঠাপে জ্যেঠির গুদ গহ্বরে ঢুকিয়ে দিলাম.

উঃ আঃ করে উঠে বলল, কতদিন পর একটা তাজা বাঁড়া পেলাম রে! আচ্ছা করে চুদে চুদে আমার গুদের জ্বালা মিটিয়ে দে রে সোনা.
আমার মুখ ফস্কে বেড়িয়ে গেল্, লেন কাকা তোমার জ্বালা মেটাতে পারেনি?
ধুর, দু বার ফুচুর ফুচুর করে ঠাপিয়েই রস বেড় করে দিল. আজ রাতে তোকে না পেলে কি যে হতো! মহিম একদন চুদতে পারেনা. তোর কাকির খুব কষ্ট রে. kolkata choti golpo
জ্যেঠিমনি বাবা কেমন চোদে গো?
মেজ ঠাকুরপো তো চোদন মাস্টার আর তোর বাবাও ভালই করে. তবে তিন ভাইয়ের মধ্যে তোর বাবার চোদন ভালো লাগে. তোর বাবাই এই অদল বদলের প্রস্তাবটা আমাকে দেয়. আমি একে একে সবাইকে তোর বাবার প্রস্তাবটা শনায়. সকলে রাজি হয়. তারপর ব্যাপারটা শুরু হয়.
দেখ সবাই চায় স্বামী বা স্ত্রী ছাড়া আরও কাওকে চোদনসঙ্গি হিসাবে পেতে. আমরা সবাই ভেবে দেখলাম সকলেই তিনজন করে সঙ্গি পাচ্ছি. মন্দ কি?

তাছাড়া পুরো ব্যাপারটা নিজেদের পরিবারের মধ্যে, লোক জানাজানির ভয় নেই. তাছাড়া আজকাল যা সব মারাত্মক ধরনের রোগ বেরিয়েছে, কোথায় কি হয় কে জানে? পারিবারিক চুদাচুদির চটি গল্প
আমি ঠাপের গতি বাড়িয়ে বললাম, তোমার চারটে হল.
এটা তো আমি আবিস্কার করেছি, আগে ভালো করে খাই তারপর ভাবব কাউকে ভাগ দেব কি না. আজ ছেলেকে পেলাম, কাল বাবাকে পাব. এই আমাকে চুদতে তোর কেমন লাগছে রে?
নেশার ঘরে বললাম, বিশ্বাস করো দারুণ লাগছে. মনে হচ্ছে যেন নাগরদোলায় চরেছি. অ্যাই লাভ ইউ সো মাচ.
বাব্বা তুই আবার কাব্য শুরু করলি? আমার ঠোটে চুক করে একটা চুমু খেয়ে বলল, অ্যাই লাভ ইউ টু মাই সুইট বয়.
তোমার এখন হবে নাকি?

চাইলে তো এখুনি হয়ে যাবে, কিন্তু আরও একটু মজা নিতে চাইছি. তুই এর আগে কটা গুদ চুদেছিস?
আমার অফিসের এক কলিগের বোন, আর এক বন্ধুর বোনকে চুদেছিলাম. খুব ভালো লাগেনি. আমার বেশি বয়সের মহিলাদের চুদতে বেশি ভালো লাগে. তাই বন্ধুর সঙ্গে সোনাগাছিতে এক বয়স্ক মাগী চুদেছিলাম. এইডসের ভয়ে আর কোনদিনও যাই নি.
বয়স্কদের প্রতি এত নজর কেন? কোলকাতা চটি গল্প

আমার লাট মাল চুদতে ভালো লাগে. তোমায় পেয়ে আমি ধন্য হয়ে গেছি. কাল তোমায় পাব তো?
নিশ্চয় পাবি, আমি তোকে ঠিক সুযোগ করে দেব. এই এবার আমি মাল খসাব কিন্তু সোনা. একটু জোরে ঠাপ দে, তুই খিস্তি করতে জানিস না? চদার সময় খিস্তি করলে খুব জমে জানিস. kolkata choti golpo

জ্যেঠির কথা শুনে মাথাটা গরম হয়ে গেল. নেশাটাও ভালো হয়েছিল. বললাম – এই খানকী মাগী দেওরপোকে দিয়ে চুদিয়ে কেমন লাগছে? আজ তোকে চুদে তোর গুদের রক্ত বেড় করব. বলে মাগীর মাই দুটো কসে মুলে দিলাম.
এই তো ছেলের মুখে বুলি ফুটেছে. এই না হলে চুদিয়ে সুখ. ওরে গুদ মারানির ছেলে চেপে চেপে ঠাপ মার রে বোকাচোদা. আমার হচ্ছে রে, উঃ মাগো কি আরাম! ওগো তোমরা সব দেখো আমার কচি ভাতার আমার ফাটা গুদ মেরে কেমন আরাম দিচ্ছে. উঃ আঃ আমার হয়ে গেল.

সুখের চোটে মাগীর চোখের মণি উল্টে গেল. প্রায় মিনিট খানেক পর চোখ খুলে বলল – অনেকদিন পর জব্বর চোদন খেলাম. এবার তুই আমার গুদে মাল ফেল সোনা.
এই তুই চিত হয়ে শো, আমি ওপর থেকে ঢোকাই.
আমি চিত হয়ে শুতেই ওর গুদের রস খাওয়া চকচকে বাঁড়াটা চুষতে লাগল. আমার পুরো শরীরটা শিরশির করে উঠল. আমি কুকিয়ে উঠে বললাম, প্লীজ চুস না আমার বেড়িয়ে যাবে.
জ্যেঠিমা চোষা বন্ধ করে গুদের চেরাটা মুন্ডিটার উপর ঠেকিয়ে চাপ দিতেই আমার লকলকে বাঁড়াটা পুরোটায় ওর গুদস্ত হল. মাগী ঠাপ দিতে শুরু করল. ঠাপের তালে তালে ওর ঝোলা অথচ পুরুস্ট মাই দুখানা নাচছিল.
জ্যেঠির খয়েরী বোঁটা দুটো নখ দিয়ে চুরমুরি দিতেই মাগী চিরবিরিয়ে উঠল. প্রায় ৫ মিনিট পর মাগী আবার জল খসাল.

আমি পালটি খেয়ে ওকে নীচে ফেলে চুদতে লাগলাম. কিছুক্ষণ পর বুঝলাম আসছে. এই রমা মাগী, গুদ মারানি, খানকী চুদি তোর গুদে আমার মাল ফেলছি রে. পারিবারিক চুদাচুদির চটি গল্প
বলতে বলতে প্রায় এক কাপ বীর্য দিয়ে জ্যেঠির গুদ ভর্তি করে দিলাম. তারপর বাথরুমে গিয়ে দুজনে ধোয়াধুয়ি করে এলাম.

জ্যেঠিমা বলল, তুই এই ঘরে শুয়ে পর, আমি ওঃ ঘরে যায়. আমার দুই গালে চুমু খেয়ে চলে গেল. কখন ঘুমিয়ে গিয়েছিলাম জানি না, ঝুমু আমায় ঠেলা দিয়ে বলল, দাদা ওঠ ৮টা বেজে গেছে.
বাবা বাজার গেছে। সবাই চা খাচ্ছে। আমি ওদের সঙ্গে জগ দিলাম। সকাল ১০টায় রঙ খেলা শুরু হল। সবাই একে অপরকে রঙ দিলাম। জ্যেঠিমা সকলের সামনে আমার সঙ্গে স্বাভাবিক আচরন করছে।
জ্যেঠামনি বলল, এখন এক রাউন্ড করে হলে কেমন হয়?
সকলেই সাই দিল। বারান্দার কোনার দিকে সতরঞ্জি বিছিয়ে আসর বসল। জ্যেঠিমার রান্নার হাত খুব পাকা। চিংড়ির পকোরা ও কষা মাংস এল চাট হিসাবে।

দেখলাম আজ জোড়া পালতে গেছে। জ্যেঠামনির পাশে কাকিমা, কাকার পাশে মা। জ্যেঠিমা রান্নাঘরে থাকায় বাবা একা।মা মাঝে মাঝে রান্না ঘরে যাচ্ছে জ্যেঠিমাকে সাহায্য করতে। আজ আমাদের ওদের সঙ্গে পারমিসন হয়েছে। মদ খাওয়া হচ্ছে, গল্প হচ্ছে, হাসাহাসি হচ্ছে।
সবার পেটে মাল পরতেই ভাষা পালতে যাচ্ছে। দেখলাম জ্যেঠামনি কাকিমাকে ইশারা করে গ্লাস নিয়ে ঘরে চলে গেল। দেখলাম কাকিমাও পিছন পিছন চলে গেল।
বাবা কামনা মদির চোখে অনুদির দিকে চেয়ে আছে, রান্না ঘরে জ্যেঠিমা ওঃ মা বিয়ার খাচ্ছে আর খুব হাসাহাসি করছে।

আমি চুপিচুপি দরজার আড়ালে দাড়াতেই শুনতে পেলাম মা বলছে – বাব্বা বড়দি তোমার পেটে পেটে এত, সুরজিতকে হাত করে ফেলেছ? পারিবারিক চুদাচুদির চটি গল্প
জ্যেঠি খিলখিল করে হেঁসে বলল, কি করব বল, মহিম তো ঢুকিয়েই ফেলে দিল। বাথরুমে যেতে দেখি একা একা বিয়ার খাচ্ছে। ভাবলাম ওকে দিয়েই গরমটা কাটায়, দারুণ করে জানিস, আমার দুবার জল খসিয়েছে। যন্তরটাও দারুণ, বাবার চেয়েও বড়।
নিজের ছেলের বাঁড়ার প্রশংসা শুনে মায়ের মুখটা চিকচিক করে উঠল। জ্যেঠিমা মনের ভাব বুঝতে পেরে বলল, তুই নিবি আজ?
কচি জিনিস কে না খেতে চাই বল? kolkata choti golpo

ওর আবার বয়স্কা মহিলা পছন্দ বুঝলি। তুই আজ একবার নিয়ে ওর লজ্জাটা ভাঙ্গিয়ে দে, তারপর তো সবসময় নিতে পারবি। ভাবছি অনুকে মহিমকে আর ঝুমুকে রবিঙ্কে দেব। পড়ে যে যাকে খুশি নেবে। মামনি আমাকে পাওয়ার খুসিতে জ্যেঠিমার সিদ্ধান্তে সম্মতি জানালো।
বুঝলাম জ্যেঠিমাই নাতের গুরু। ওর ইচ্ছায় সব কিছু হচ্ছে। জ্যেঠিমা বাবাকে ডাকল। মা অখান থেকে সরে গেল বাবা আসতেই। রমা ওকে বলল, তুমি ঝুমুকে নেবে ঠাকুরপো?

বাবা খুসিতে জ্যেঠিকে চুমু খেয়ে বলল, তোমার যা হুকুম। তবে তমাকেও আমার চাই কিন্তু।
ওরে বোকাচোদা কচি ছুরি পাচ্ছ আবার বুড়ির দিকে নজর কেন? তুমি তোমার ঘরে যাও আমি ওকে পাঠিয়ে দিচ্ছি।
বাবা ওপরের ঘরে চলে গেল, একটু পরে ঝুনু। একই ফর্মুলায় কাকা ও অনুদি উঠে গেল। রাত্রে সবকিছু চুপিচুপি হচ্ছিল। আজ এখন সব খোলাখুলি হচ্ছে। জ্যেঠিমা হচ্ছে এই কাহিনীর পরিচালিকা।
মা ও আমাকে বলল, তরা যা, আমি রান্নাতা শেষ করে আসছি।
মা বলল, তুমি তো কাল খেলে গো বড়দি, আজ আমায়িচ্ছে মত নিতে দাও।
জ্যেঠিমা কপট রাগ দেখিয়ে বলল, ওটা তো আমার সম্পত্তি। তোকে একটু টেস্ট করতে দিলাম। তোদের সবার তো গুদ ভর্তি হবে, আমারটা বুঝি ফাকা থাকবে
মা জ্যেঠির মাই টিপে গালে চুমু খেয়ে বলল, তোমার সঙ্গে মজা করছিলাম গো দিদি। তোমার জন্য ওকে আজ পাব। ওর উপর তোমার অধিকার আগে।পারিবারিক চুদাচুদির চটি গল্প

তারপর আমার দিকে ফিরে দাড়িয়ে মা বলল, কাম অন মাই সুইট বয়। মাকে অনুসরন করে মার ঘরে গেলাম। মা ব্লাউসের ভেতর থেকে চাবি বেড় করে আলমারি থেকে একটা সিভাস রিগাল বেড় করে দুটো গ্লাসে ঢালল।
এমনিতেই নেশা একটু হয়েছিল, তার উপর আরও দু পেগ করে খেতেই নেশাটা বেশ জমে উঠেছে।
মা ততক্ষণে শাড়ি খুলে ফেলেছে। লাল ব্লাউজ ওর ফর্সা গায়ে দারুণ মানিয়েছে। মাই দুটো ব্লুসে ফেটে বেড়িয়ে আসতে চাইছে। আমি ব্লউসের উপর থেকে ওর একটা মাই খামচে ধরতেই মা মুচকি হেঁসে বলল, বাব্বা ছেলের আর তোর সইছে না।

আমি আর একটা মাই হাতের মুঠোয় খামচে ধরে বললাম, এমন দেবভোগ্য জিনিস চোখের সামনে থাকলে কেও ঠিক থাকতে পারে।
মা ফিসফিস করে বলল, ব্লাউজটা খুলে নে।
তুমিই খুলে দাও।
কেন, এখনও ব্লাউজ খুলতে জানিস না?
শোবে ত কাল শিখলাম। তার আগে দু একটা সালোয়ার কামিজ খুলেছি।
কোন ভাগ্যবতী তারা?
আমার বন্ধুর বোন।
ওমা, আমি ভাবলাম অনু অথবা ঝুমি। কেন ওদের কিছু করিস নি?
অনুদির মাসিক হয়েছিল, কাল চারদিন ছিল, তাই কিছু হল না। ঝুমি তো দু গ্লাস বিয়ার খেয়েই কেলিয়ে গেল। তাই তো জ্যেঠিমার খপ্পরে পরেছিলাম। কোলকাতা চটি গল্প

মা ততক্ষণে ব্লাউজ খুলে দিয়েছে। মাই দুটো ব্রার ভেতর ঠাস ভাবে ভরা। ব্রাটা মার গা থেকে খুলে দিলাম। বুকের দুপাশের থোর বেয়ে ওঠা দুটো ছুঁচালো নারকেল ডাবের আকৃতির মাই উথলে উঠেছে যেন।
এই ভারী বয়সের মার মাই দুটো এতটুকু তোল খায়নি, একেবারে খাঁড়া সোজা ঊর্ধ্বমুখী হয়ে আছে সামনের দিকে মেসোলিন মালিসের গুনে। বাদামী বৃত্তের মাঝখানে তস্তসে আঙ্গুর দানার মত দুটো বোঁটা।
আঃ মামনি তোমার মাই টিপতে কি আরাম! পারিবারিক চুদাচুদির চটি গল্প
টেপ না খোকা, তোর যত ইচ্ছে টেপ। আজ থেকে আমার সব কিছু তোর। তুই আগে কেন আসিসনি রে?
তুমি ডাকনি তাই।

নটি বয়, আমি কি জানতাম তুই আমাকে পেতে চাস, সকালে বড়দির মুখে শুনে আমার ধৈর্য ধরছিল না।
আমি মার একটা মাই চুষতে চুষতে মুখে তুলে জিজ্ঞেস করলাম, কেমন লাগছে মামনি?
পাজামার উপর দিয়ে আমার ঠাটানো বাঁড়াটা মুঠোয় ধরে বলল, সুখে পাগল হয়ে জাচ্ছিরে বাবাই সোনা।
ততক্ষণে আমার ঠোঁট দুটো চুষতে শুরু করেছে। মা অধির হাতে আমার ইলাস্টিক দেওয়া পাজামা আর জাঙ্গিয়া নামিয়ে সরাসরি আমার বাঁড়াটা হাতে নিতেই চমকে উঠে বলল, এটা তো দেখছি অশ্বলিঙ্গ।
বাবার চেয়েও বড়?

মা আঙুল দিয়ে মেপে নিয়ে বলল, তোর বাবার থেকেও দু আঙুল বড়। আমার দু দিন আগের কাটা বাল দেখে বলল, এমা তুই বাল কেটে দিয়েছিস কেন?
কেও তো কাটতে বারণ করেনি তাই।
এবার থেকে আর বাল কামাবি না। বেশি বড় হলে ছেঁটে নিবি।
তোমার গুদটা দেখাও না মামনি।
সায়াটা নিশ্চয় খুলতে পারবি?

হ্যাঞ্চকা টানে সায়া খুলে দিতেই এক খণ্ড মাংসের ঢিবি নজরে এল। তলপেটের নীচে থেকে চারিদিকে কোঁকড়ানো বালে ঢাকা। এত চোদন খাওয়ার পরও চেরাটা কি লাল। কিলো কিলো মাংস জমান ফর্সা পাছা দুটো দেখলে যে কোনও পুরুষের বাঁড়া টং টং করবেই।
মার গুদের কোটখানায় আমার জিভ পরতেই ওঃ পরম সুখে চিরবিরিয়ে উঠল। ওরে খোকা আমি পাগল হয়ে যাব। আঃ মাগো দেখে যাও তোমার নাতি ওর নিজের মায়ের গুদ চুসে কি আরাম দিচ্ছে। ওরে আমি এত সুখ কোনদিন পাইনি রে সোনা। ছাড় সোনা নইলে আমি আর থাকতে পারব না।

মামনি তলপেটে মোচড় দিয়ে পুরো শরীরটাকে মোচড়াতে লাগল। আমি এলোপাথাড়ি জিভ চালিয়ে যাচ্ছি। কিছুক্ষণ চোষার পর মামনি বলে উঠল, ওরে খোকা আমার রস বেড় হয়ে যাচ্ছে। উঃ আঃ করতে করতে গুদের রস দিয়ে আমার নাক মুখ ভর্তি করে দিল। পারিবারিক চুদাচুদির চটি গল্প
আমার গুদের রসটা খেয়ে নে খোকা। ওটা টনিকের কাজ করে, চোদার এনার্জি বাড়ে। আমি সব রস চেটে পুটে খেয়ে মুখ তুলতেই মা আমাকে বুকে টেনে নিয়ে বলল, এবার আমি তোর বাঁড়া চুষব।
ওর বাঁড়া চোষায় মনে হচ্ছে আমি যেন জিবন্ত স্বর্গে পৌঁছে যাচ্ছি। কখনো জিভ দিয়ে সারা বাঁড়া বিচি সব চুসছে। মাঝে মাঝে বাঁড়াখানা যতটা সম্ভব মুখের মধ্যে ঢুকিয়ে নিচ্ছে।

কিছুক্ষণ বাঁড়া চুসে বলল, এবার আয় আমার গুদে তোর বাঁড়াটা ঢোকা।
একেবারে পরিস্কার নিমন্ত্রণ, কোনও ভনিতা নেই। আমি পা দুটো যথাসম্ভব ফাঁক করে মুন্দিতা গুদের চেরাতে ঠেকিয়ে একটা চত ঠাপ মারতেই বাঁড়াটার অর্ধেকটা মত ঢুকে গেল।
মামনি অধৈর্য হয়ে বলল, পুরতা ঢোকা বাবা।
আমি জোরে এক ঠাপ দিতেই আমার ভীমাকৃতি বাঁড়া ওর গুদের অতল গহ্বরে তলিয়ে গেল। কোমর দলান শুরু হল। মামনি সোহাগ ভোরে ওর একটা চুঁচি আমার মুখে ঢুকিয়ে দিল। আমি পালা করে চুঁচি চুসছি আর টিপছি।
কেমন লাগছে তোর মামনিকে চুদতে?

খুব ভালো লাগছে মামনি।
এ্যায় বড়দি তো তোর বাঁড়ার প্রসংসায় পঞ্চমুখ। ওর নাকি দুবার রস বেড় করেছিস। কতক্ষণ করলি ওকে?
ওকে প্রায় দেড় ঘণ্টা চুদে খুব আরাম পেয়েছি। কোলকাতা চটি গল্প
কাকে বেশি ভালো লাগছে, ওকে না আমাকে?
তোমাকে।
মন রাখছিস? আঃ আঃ চেপে চেপে চোদ, আমার হয়ে আসছে রে। উঃ উঃ আর পারছি না, গেল গেল, ধর ধর, আমার সব রস বেড়িয়ে গেল।
মা তোমাকে কুকুর চোদা করব এবার।

মামনি চার হাত পা ছড়িয়ে উপুড় হয়ে পোঁদ উঁচু করে ধরল। আর আমি পেছন থেকে মামনির রক্তাভ গুদে আমার বাঁড়া গেঁথে দিলাম। আমার ঠাপের তালে তালে মামনির ৩৮ সাইজের চুঁচি জোড়া দুলছে। আমি হাত বাড়িয়ে মাঝে মাঝে ওগুলো টিপছি।
অনু আর ঝুমিকে করবি নাকি?
ওদের প্রতি অতটা আগ্রহ নেই, পারলে কাকিমাকে চোদার ইচ্ছে আছে। বড়দি বলেছিল তোর কচি মেয়েদের পছন্দ নয়। তোর নাকি বেশি বয়সী মহিলাদের দিকে ঝোঁক।
হ্যাঁ, ঠিকই বলেছে। অবস্য তার একটা কারন আছে। তুমি রাগ করবে না বল?
তোর গা ছুঁয়ে বলছি রাগ করব না।

বছর দুই আগে এক বন্ধুর পাল্লায় পরে সোনাগাছিতে একজন তোমার বয়সী মাগিকে চুদে ভীষণ আরান্ম পেয়েছিলাম। তারপর বার দুই গেছি, কিন্তু এইডসের ভয়ে আর যায় না। তারপরে ঝুমির বয়সী আমার এক বন্ধুর বোনকে করেছিলাম, ভালো লাগে নি তেমন। পারিবারিক চুদাচুদির চটি গল্প
বাঁড়া দাড়ালে কি করিস?
উপুড় হয়ে বাঁড়া ঘসে মাল ফেলে দিই।
আহারে কি কষ্ট আমার সোনাটার! তোকে আর কোথাও যেতে হবেনা। তোর জন্য তোর মা আছে। জোরে জোরে চোদ সোনা।
এ্যায় মামনি একটু খিস্তি করো না।

বাব্বা এই অভ্যাসও হয়েছে নাকি?
কালই হল। জ্যেঠিমা করছিল, ভীষণ ভালো লাগছিল।
বোলা মাত্রই মার মুখে থেকে খিস্তির ফোয়ারা ছুটল – ওরে আমার কচি ভাতার চুদে চুদে গুদটা খাস্তা বানিয়ে দে। ওরে হারামির বাচ্চা তোর মুন্ডিটা আমার জরায়ুতে ধাক্কা মারছে, খুব সুখ পাচ্ছি রে।
এমন সময় জ্যেঠিমার প্রবেশ। পরনে সায়া ওঃ ব্লাউজ, হাতে গ্লাস। কি খবর মেজ? কবার হল?
চোদন সুখে হিসহিস করতে করতে মা বলল, দু বার, একবার চুসিয়ে, আর একবার ঠাপিয়ে। আরও একবার বেড় করব। তুমি ঠিকই বলেছ বড়দি, একদম পাগল করে দিচ্ছে। চোখের সামনে এত ভালো জিনিস ছিল দেখতে পাইনি গো।
জ্যেঠিমনি ন্যাংটো হয়ে আমাদের পাশে চলে এসেছে। কোলকাতা চটি গল্প

বড়দি আরও একবার নেবে নাকি? কাটা কাটা ভাবে মা বলল – ওদের দেখে গরম খেয়ে গেছি, একবার রসটা বেড় করে নি। অ্যায় শুয়োরের বাচ্চা, তোর বাঁড়াটা বেড় করে তোর বড় বৌয়ের গুদে ভোরে দে।
বড় বৌ মেজ বৌয়ের পোজে আসন নিয়েছে। পকাত করে ওর রসসিক্ত গুদে রডটা ঢুকে গেল।
ওরে সতীন, তোর গুদটা আমার মুখের কাছে ধর চুসে দি। বড় বৌ মেজ বউয়ের গুদ চুসছে, মেজ নিজের মাই নিজে টিপছে আর আমি বড় বউয়ের কোমর ধরে ঠাপের পর ঠাপ দিয়ে চলেছি।

মামনি আবার রস ছাড়ল। জ্যেঠি আঃ আঃ করে রস খসাল। জ্যেঠি আমার রসটা মায়ের গুদে ফেলতে বলল। কয়েকটা ঠাপ মেরে গলগল করে রস ছেড়ে দিলাম। জ্যেঠির গুদ মা, মায়ের গুদ আমি, আমার বাঁড়া জ্যেঠি চেটে পরিস্কার করলাম।
দুপুরে স্নান করে খাওয়া দাওয়ার পর সবাই ঘুমাল। ঘুম থেকে উঠে চা খেতে খেতে অনুদি বলল, কিরে বুড়িগুলোকে নিয়ে পরেছিস? তুই তো বুড়োদের দলে ভিড়েছিস।
তোর বাবা কি চোদাটাই না চুদল রে? পাক্কা এক ঘণ্টা চুদে তবেই রস বেড় করল।
তোর কবার হল রে? ঝুমকির কি খবর রে?
আমি তিন বার আউট করেছি। ঝুমিকে ছোটকা কোনও মতে একবার করেছে। মাই গুলো টনটন করছে। তোকে আজ কিন্তু একবার চাই। পারিবারিক চুদাচুদির চটি গল্প

আমি তো তোকে চাই। রাত্রে তো গ্রুপ সেক্স। সবাই সবাইকে করতে পারে।
সন্ধ্যে সাতটায় জ্যেঠিমা সবার সামনে ঘোষণা করল, আজ রাত্রে সবাই নিজের পছন্দ মত পার্টনার বেছে নিতে পারে। আবার যখন খুশি বদলাতেও পারে। একজন চাইলে দুজনকে নিতে পারে। তাহলে শুরু করা যাক ড্রিঙ্ক।
দু পেগ খাওয়ার পর অনুদি ইশারা করল। ওর সঙ্গে ঘরে গেলাম। দারুণ সেজেছে ও। পরনে কালো শিফন শাড়ি। ব্লউসের বোতামের শেষ ভাগ আর শাড়ির শুরুর মধ্যে এক হাত পার্থক্য।
ঘরে ঢুকেই ঠোটে একটা চুমু খেল। আমিও প্রতিদান দিলাম। এই তাড়াতাড়ি শুরু কর। তোকে নিয়ে টানাটানি হতে পারে।
কেন রে?

কেন আবার? মা আর মেজ কাকিকে তো পাগল করে দিয়েছিস। মাই তো বলল রাতে নিস। তোর বাঁড়াটা নাকি দারুণ। দেখা তো একবার।
আমি পাজামা নামিয়ে দিলাম। ও দেখে চমকে উঠল। এ তো বাবার থেকে বড় ছেলের বাঁড়া। মা ওঃ জ্যেঠি তাই বলছিল।

ও শাড়ি ও ব্লাউজ খুলে আলনায় রেখে আমার বাঁড়াটা পরখ করতে লাগল। ওর বেল নন স্লিপ ব্রার হুক খুলে দিতেই ওর ফর্সা সুডৌল মাই বেড়িয়ে এল। একদম হাতের মাপের।
দু হাতে দুটো স্তন বারকতক চাপ দিতেই ও ফিসফিস করে বলল, প্লীজ স্যাক মাই ভ্যাজিনা।
সায়াটা খুলেই ওর গুদের দিকে এগিয়ে যেতেই ওর সুগভীর নাভির দিকে নজর পড়ল। যেন বাচ্চা মেয়ের গুদ। নাভিতে জিভ ঠেকাতেই আঃ আঃ করে সুখের জানান দিল। ওর সিক্ত যোনিতে জিভ দিতেই আমার চুলের গছা খামচে ধরল। মিনিট পাঁচেক পরে ও পিচিক পিচিক করে গুদের জল খালাস করল।
আমার আখাম্বা বাঁড়াটা ওর গুদের কাছে নিয়ে গিয়ে বললাম, আজ তোকে এমন চোদন সুখ দেব তোর চিরদিন মনে থাকবে। কামে জর্জরিত হয়ে ও বলল, কাম অন প্লীজ ফাক মি। পারিবারিক চুদাচুদির চটি গল্প

দেরী না করে ওর ২৪ বসন্তের গুদ আমার কাম দণ্ড প্রবেশ করালাম। মিনিট দশেকের মধ্যে ও আবার জল বেড় করল। ইচ্ছে করলে আরও কিছুক্ষণ মাল ধরে রাখতে পারতাম কিন্তু একটা মাগী নিয়ে পরে থাকতে চাইছিলাম না। কিন্তু ওর গুদে মাল না ফেললে ও ছারবে না।তাই কটা ঠাপ মেরে বললাম, এই মাগী তোর গুদ ফাঁক কর আমার মাল আসছে। ভলকে ভলকে ওর গুদে আমার তাজা বীর্য ফেললাম।
নীচে এসে দেখলাম রান্নাঘরে জ্যেঠিমা মাংস কসাচ্ছে আর পেছন থেকে বাবা ওর নাইটি তুলে ঠাপাচ্ছে। দুজনেই নেশায় একেবারে চুর। কালো ভোদার মাগি Magi Chodar New Golpo

জ্যেঠি বলল, প্লীজ ঠাকুরপো রান্না শেষ করতে দাও।
রান্না তো এমনিতেই হয়ে যাবে বৌদি, তোমাকে আর খুন্তি নারতে হবে না। তুমি শুধু কড়ার ওপর খুন্তিটা ধরে থাকো, ঠাপের তালে তালে খুন্তিটা নিজেই নড়বে।
তুমি ভীষণ অসভ্য ঠাকুরপো, নাও আমি ছাড়ছি।
একটা ঘরে জ্যেঠুর বাঁড়া গুদে ঢুকিয়ে ঝুমি ঠাপ মারছে। ঠাপের তালে তালে ওর বেলের মত দুধ দুটো ছলাক ছলাক করে নরছে। জ্যেঠু ওর একটা দুধ খামচে ধরে বলল, ঝুমি তোর কচি গুদে আমার বাঁড়া দিয়ে মনে হচ্ছে বাঁড়ার তেজ যেন আরও বেড়ে গেছে।

তোমাদের তিন ভাইয়ের মধ্যে তোমার বাঁড়ার তেজ বেশি। আমার গুদে কেমন রস কাটছে দেখেছ।
আরেকটা ঘরে মা, ছোট কাকা, রমা কাকিমা তিনজনেই উলঙ্গ। ছোট কাকা মায়ের গুদ চাটছে আর মা রমা কাকিমার মাই চটকাচ্ছে। আমাকে দেখে ছোট কাকি বলে উঠল, এই সুক অ্যায় তোর জন্যই অপেক্ষা করছি রে। একমাত্র আমিই বাকি আছি তোর বাঁড়ার স্বাদ পেটে। কোলকাতা চটি গল্প

মা সায় দিয়ে বলল, হ্যাঁরে খোকা ছোটকে একবার ভালো করে চুদে দে তো।
সবার চোদাচুদি দেখে বাঁড়া খাঁড়া হয়ে গেছে, গুরুজনদের আদেশ অমান্য করলাম না। রপমা কাকির উপরে উঠে ওর কাতলা মাছের মত খাবি খাওয়া গুদে আখাম্বা বাঁড়া পরপরিয়ে ঢুকিয়ে দিলাম।
রমা কাকি স্বস্তির নিঃশ্বাস ফেলে বলল, একদম গুদ ভর্তি, কচি বাঁড়া না পেলে চুদিয়ে সুখ পাওয়া যায় না।
তাহলে বুঝতে পারছিস ছোট, আমার গুদ দিয়ে কি জিনিস বেরিয়েছে। গুদ চোষাতে চোষাতে মা বলল।
সত্যি দিদি ধন্য তোমার গুদ। তলঠাপ মেরে রমা বলল।

উদ্দাম চুদছি রমা কাকিমাকে। কিছুক্ষণের মধ্যে রমা কাকি জল ছেড়ে দিল।এমন সময় ঝুমি ঘরে ঢুকে বলল, এই দাদা আমাকে একবার চোদ না দাদা।

ওর স্বাদ অপূর্ণ রাখতে ইচ্ছে হল না। রমা কাকির গুদ থেকে বাঁড়া বেড় করে ঝুমির গুদে ঢুকিয়ে দিলাম। উত্তেজনায় ঝুমি দু হাত দিয়ে আমাকে জড়িয়ে ধরে ফিসফিস করে বলল, ভালো করে চুদে দে দাদা।

আমার ঠাপের চোটে ঝুমি চোখে সর্ষেফুল দেখছে। উঃ উঃ কি আরাম! মাগো মা, আমি মরে যাব, এর চেয়ে ভালো আমায় মেরে ফেল।অসহ্য সুখে ওর নিঃশ্বাস বন্ধ হয়ে আসতে চাইছিল। পারিবারিক চুদাচুদির চটি গল্প

গুদের গর্তটার গা চুইয়ে অজস্র রসকনা ঝরে পড়ছিল গুদের ভেতরে। ফিওলে অত শক্ত বাঁড়াটা খুব সহজেই গর্তটার মধ্যে ভেসে বেড়াতে পারছিল। গুদের সঙ্গে বাঁড়ার ঘসায় মিষ্টি শব্দ উঠছিল পুচ পুচ পচ পচ।

এ সুখ অভাবনীয়, অকল্পনীয়।আর পারল না ঝুমি। চিৎকার করে উঠল, আর পারলাম না দাদা। আঃ আঃ গেল গেল।
আমি ওকে দু হাতে জাপটে ধরে বাঁড়াটা ঠেসে ধরলাম ওর নরম গুদে। ফিনকি মেরে মেরে সব রস ঢেলে দিলাম। মুখ তুলে দেখি সারা পরিবার এসে হাজির হয়েছে। সবাই মুগ্ধ হয়ে আমাকে দেখছে।

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue Reading