পুষ্ট ললনার পোঁদপিষ্ট • Bengali Sex Stories

Bangla Choti Golpo

আমার সদ্য মাত্র বিয়ে গেল ৬ মাস হয়েছে। কাজের সূত্রে এখন ব্যাঙ্গালোরে থাকি। কিছুদিন আগে মাসখানেক বাড়িতে কাটিয়ে এলাম। বিয়ের এই কিছুদিনের মধ্যেই আমি আমার প্রথম অবৈধ পরকীয়ার চোদনের স্বাদ উপলব্ধি করতে পেরে গেছি। সবকিছুই যেনো ভগবানের কষা ছক অনুযায়ী ঘটেছে।

এই তো মাসখানেক আগেই আমার স্কুলের এক জুনিয়র সঞ্জিতের সাথে হঠাৎ দেখা। সঞ্জিত আমার ৬ বছরের জুনিয়র। তারও চাকরি সূত্রেই ব্যাঙ্গালোর আসা। চুটিয়ে আড্ডা হলো বেশ কিছুক্ষণ সেদিন। তার মা চৈত্রা মেডাম আমাদের স্কুলেরই শিক্ষিকা ছিলেন। আমি চৈত্রা মেডামেরও খোঁজখবর নিলাম। স্কুল ছেড়েছি আজ প্রায় ১০ বছর আগে। এরপর এদের সাথে কোনো যোগাযোগ নেই। সেদিন ফোন নম্বরের আদানপ্রদান হলো আমাদের। আমি বাড়ীতে যাবার কথা ওকে বলার পর সে জানালো চৈত্রা মেডাম নাকি বলেছে একবার মেডামের সাথে দেখা করে আসার জন্য।

বাড়ীতে গিয়ে এক দু সপ্তাহ কেটে যাবার পর সিদ্ধান্ত নিলাম চৈত্রা মেডামের সাথে একদিন দেখা করে আসি। সেই অনুযায়ী মেডামের সাথে কথা বলে সময় ধার্য হল শুক্রবার সন্ধ্যে বেলা। আমি এর আগে কখনো ওদের বাড়ীর ওদিকে যাইনি। একটা সরু গলি দিয়ে ঢুকে যেতে হয় বলে আমার বাড়ীটা খোঁজতে একটু অসুবিধে হচ্ছিল। আমি চৈত্রাকে কল করে বিষয়টা জানালাম।

মেডাম নিজেই বেরিয়ে এলেন বড়ো রাস্তার ধারে আমাকে নিয়ে যেতে। সেদিন সারাটা বিকেল একটু মেঘলা ছিল এবং আমরা ঘরে যাবার পথেই আচমকা বৃষ্টি নেমে এলো। আমরা দুজনেই দ্রুত হেঁটে যাচ্ছি, মেডাম সামনে আর আমি পেছনে। তিন-চার পা ও এগোতে পারি নি আমরা, এর আগেই ভিজে কুপোকাত। মেডামের পরনে নীল নাইটি ভিজে পুরো দেহে সেটকে গেছে। ফলে উনার দেহের বাহ্যিক পরিকাঠামো পুরো বোঝা যাচ্ছে উপর থেকে।

মেডাম এগিয়ে যাচ্ছে, আর আমার নজর ওনার নাদুসনুদুস পোঁদে উঠা আলোড়নকে অনুসরণ করে যাচ্ছে। বৃষ্টির জলে ভিজে ঠান্ডায় আমার সামনের চলমান দৃশ্য আমাকে উষ্ণতার অনুভূতি দিচ্ছিল। আমি স্কুলে থাকাকালীন অনেক মেডামদের নিয়ে নিজের যৌন কল্পনায় ধোনে হাত মেরেছি। কিন্তু চৈত্রা মেডামকে দেখে কখনো তেমন আকর্ষণ বোধ হয় নি আমার। হয়তো বা আমাদের বাঙালি সমাজের ধার্য্য মনোভাবনা অনুযায়ী সৌন্দর্যের দিক দিয়ে মেডাম তেমন আহামরি কিছু মনে হতো না বলেই।

কিন্তু বয়সের সাথে আমার সেই চিন্তাভাবনায় পরিবর্তন এসেছে বলেই আমার পুরনো চিন্তাভাবনায় আজ আঘাত এনে মেডাম নিজের প্রাপ্য অধিকার ছিনিয়ে নিল যেন। চার মিনিটের হাঁটার পর যখন ওদের ঘরে এসে পৌঁছলাম দুজনেই ভিজে একাকার। চৈত্রার গায়ের তুচ্ছ নাইটি যেনো অগোচর হয়ে তার এক একটা গাঁথুনি আমার চোখে ধরা দিয়েছে। আমি কল্পনাও করিনি কোনো দিন এই মেডামকে দেখে আমার পেন্টের ভেতর তোলপাড় শুরু হবে। বলতে গেলে আর কয়টা এই বয়সী বাঙালি মেয়েলোকের মতই হৃষ্টপুষ্ট দেহ উনার। তবে ব্যতিক্রম একটাই, আর সেটাই ওনাকে অতুলনীয় আকর্ষণীয় বানিয়ে তুলেছে আমার চোখে। স্কুল জীবনের সেই ১০ বছর পর চৈত্রার দেহে একটু চর্বির প্রলেপ যেমন পড়েছে সাথে সাথে তার বুক আর পোঁদের ভার যেনো আরো দ্বিগুণ বেড়ে উঠেছে। উনার কালচে ত্বকের সাথে এমন গঠন আমাকে ল্যাটিনা আর আফ্রিকান পর্নস্টারদের কথা মনে করাচ্ছিল।

আমার বরাবরই বড়ো সুদৃর পোঁদের অধিকারী এমনসব মেয়েলোকের প্রতি বিশেষ দুর্বলতা। আর চৈত্রার পেছনের দুটো বিশাল বিশাল কুমড়ো সাইজের গোলগাল পাছা জোড়ে ভগবান যেন নিজের কারিগরির নিদর্শন দিয়েছে। চৈত্রাকে দেখে দেখে আমার ধোন পাগল হয়ে পেন্ট ফেড়ে বের হবার চেষ্টা চালাচ্ছে। আমি আমার তীক্ষ্ণ নজরে চৈত্রার দেহ পর্যালোচনা করে যাচ্ছি এমন সময় উনি বললেন “যাহ! এমন অবেলায় কেই বা ভাবে বৃষ্টির কথা। পুরো ভিজে একাকার।” আমিও সায় দিলাম “হুম” বলে।

চৈত্রা যোগ করল “আমি জামাটা বদলিয়ে আসি। এরপর তুইও পাল্টে নিস। আমি দিচ্ছি সঞ্জিতের একটা জামা।”

আমি মোটেও চাইছিলাম না চৈত্রা তার ভেজা কাপড়টা বদলে তার অপরুপতাকে লুকাক। আমার সামনে দিয়ে যখন হেটে যাচ্ছে বাথরুমের দিকে ইচ্ছে হচ্ছিল গিয়ে ঝাপটে ধরে তার পোঁদে আমার ধোন মাখামাখি করি। আমি বাথরুমের ভেতরে চৈত্রার কাপড় বদলানোর দৃশ্য কল্পনা করতে করতে নিজের ধোনে পেন্টের উপর থেকে হাত দিয়ে ঘষতে লাগলাম। মিনিট দুয়েকের মধ্যে চৈত্রা বেরিয়ে এলো, তার পরনে এখন লাল শাড়ী। সে আমাকে এনে সঞ্জিতের একটা টিশার্ট আর পেন্ট দিল।

আমি সেগুলো নিয়ে বাথরুমে ঢুকে গেলাম। তড়িঘড়ি জামা পেন্ট খোলে নিজের ধোনটা একটু পরিচর্যা করতে লাগলাম। উফফ! চৈত্রার বৃষ্টি ভেজা রূপের আগুন সহজে আমার মন থেকে নেভার নয়। এমন সময় আমার নজর গেলো পাশেই মেঝেতে পড়ে থাকা চৈত্রার ভেজা কাপড়ের উপর। আর সবার উপরে তার লাল পেন্টি যেটা কিনা সেই মহান পোঁদকে সামলে রাখে। আমি নিজেকে আটকাতে পারলাম না। সমস্ত দ্বিধা কাটিয়ে হাতে নিয়ে নিলাম পেন্টিটা। নিজের মুখে লাগিয়ে তার গুদের পোঁদের ঝাঁঝালো গন্ধ অনুভব করতে লাগলাম। চৈত্রার পোঁদের কল্পনায় পেন্টিটা লেইতেও লাগলাম। হঠাৎ বাইরে থেকে আওয়াজ এলো “কি রে? জামাগুলো ফিট হয়েছে তো?”

আমার কামাতুর কল্পনার অবসান হলো ঐ আওয়াজে। আমি উত্তরে জানালাম “হ্যাঁ হয়েছে। আসছি আমি বাইরে।” আমি পেন্টিটা ফেলে তড়িঘড়ি শুকনো কাপড়গুলো পরে নিলাম এবং বাইরে বেরিয়ে গেলাম। এখন ভেতরে জাঙ্গিয়া না থাকায় আমার ভয় হচ্ছিল আমার ধোনের বিচলন চৈত্রার নজরে না চলে আসে। যতটা সময় ওখানে ছিলাম আমি শান্ত থাকতে পারলাম না মোটেও। সারাটা সময় শুধু চৈত্রার দেহটা তেড়ে তেড়ে দেখে গেলাম। পারলে সেদিন তাকে ওখানে ফেলে চুদিয়ে দিতে প্রস্তুত ছিলাম আমি এততাই উত্যক্ত হয়ে পরেছিলাম।

আমি বাড়ীতে গিয়ে কামের কাতরতায় নিজের বউকে দু দুবার চুদলাম। কিন্তু চৈত্রার নিটোল দেহের অভাব আমি অনুভব করলাম খুব। এদিকে চৈত্রার চোখে আমার সরক্ষনের কামঘন আচরন যে ধরা পড়ে গেছে সে নিয়ে আমার বিন্দুমাত্র ধারনা ছিল না। এই পর্যায়ে চৈত্রার জীবনের প্রেক্ষাপটটা বলে রাখি। আগেই বলেছিলাম যে আমাদের বাঙালী সমাজের সেই পুরনো যুগ থেকে মেনে আসা কাঠামো অনুযায়ী চৈত্রাকে কেউ তেমন গুরুত্ব দিত না রূপের দিক দিয়ে। তার দোষ শুধু যে তার গায়ের ত্বক কালো এবং কচি বয়সেই তার দেহে তুলনামূলক পরিপুষ্টতা। ফলে মোটা টাকার পনের বিনিময়ে যখন চৈত্রার বিয়ে হলো তখন নিজের জীবনে একজন পুরুষের আগমনে সবচেয়ে খুশি ছিল চৈত্রাই। আমি যদি তখন বিয়ের উপযুক্ত হতাম তাহলে এমন ঠাসা দেহের মেয়েকে বিনা পনে নিজের ঘরে তুলে আনতাম। বিয়ের পর স্বামী থেকে আদর যত্ন পেলেও সময়ের সাথে সেটা ধীরে ধীরে বিলীন হয়ে গেলো। এরপর ছেলে সঞ্জিতও বড়ো হয়ে কলেজে পড়াশুনার জন্য শহরে চলে গেল। তখন থেকেই চৈত্রা মোটামুটি একাকী জীবন কাটিয়ে আসছে।

সঞ্জিত চাকরি পেয়ে চৈত্রাকে একটা ভালো মোবাইল ফোন উপহার দেয়। চৈত্রার সারাদিন স্কুলে কাজের পর বাড়ীতে সেটা নিয়েই সময় কাটে। সেটাতে একদিন দৈবক্রমে যখন ভুলে করে একটা পর্ন ওয়েবসাইট খুলে পরে তার পর থেকে তার জীবনটাই বদলে গেছে। তার জীবনে এক নতুন পলকের উন্মোচন হয়। পর্ন দেখে দেখে কামনার কাল্পনিক জগতে ভালই সময় কাটে চৈত্রার। আমার কিন্তু এসব নিয়ে কোনোই ধারণা নেই তখনো। সেদিনের বৃষ্টিভেজা কমঘন সন্ধ্যার পর আমাকে সঞ্জিতের কাপড়গুলো ফিরিয়ে দিতে একদিন আবার মেডামের বাড়িতে যেতে হতো। আমরা কথা বলে রবিবার স্থির করলাম। কিন্তু চৈত্রা ফোন করে সময় পাল্টে সোমবার করে দিল। রোববার নাকি স্যার মানে উনার স্বামী বাড়িতে থাকবেন। আমি এমন একটা উদ্ভট কারণে সময় পরিবর্তনে অবাক হলাম। যাইহোক কথা অনুযায়ী আমি হাজির হলাম চৈত্রার বাড়ী সোমবার সন্ধ্যায়।

আমি কলিং বেল টিপতেই চৈত্রা এসে দরজা খুললো। চৈত্রার ঝলক আমার চোখের সামনে পড়তেই আমার চোখ ছানাবড়া। এ কি ধরনের জামা পরে রেখেছে মেডাম? নীচে টাইট একটা স্লেক্স পেন্ট আর উপরে টপ। এমন সাজে দুধ আর পোঁদ আরো বেশি উপচে পড়ে উনার দেহের বক্রতা আরো ফুটে উঠে ইন্দ্রীয়সুখবর্ধক লাগছিল। আমি নিজের অবিচল মনকে সামলিয়ে ঘরে ঢুকলাম। আমাকে সোফায় বসতে বলে চা আনতে গেল চৈত্রা। চা নিয়ে আসার সময় তার হাত থেকে চামচটা মেঝেতে পড়ে গেল। আমি তুলতে যাবো তার আগেই চৈত্রা নুইয়ে পড়ল। আমার মুখের সামনে তার ইয়ামার্কা পোঁদ মেলে উঠলো। আমি শত চেষ্টা করেও নিজের ধোনকে সামলাতে পারলাম না।

চৈত্রা আমার পাশে বসে গল্প করে যাচ্ছে। আর এতসব গল্পের মাঝে আমি তার দেহের পর্যালোচনা করে যাচ্ছি এবং অনোসুচনা করছি এমন একটা মেয়েলোককে জীবনে না পাওয়ার হতাশায়। খুব কষ্ট হচ্ছিল আমার ধোনকে ওভাবে জাঙ্গিয়ার ভেতর চেপে রাখতে। আমাদের কথাবার্তার মাঝে চৈত্রা হঠাৎ বলে উঠল “অসুবিধে হচ্ছে কি খুব? খুলে বলতে পারিস আমাকে। দ্বিধা করিস না।”

আমি তার কথার ইঙ্গিতটা ঠিক বুঝতে না পেরে বললাম “না না অসুবিধে কেনো হবে? চা টা ভালই হয়েছে।”

চৈত্রা মুচকি হাসতে হাসতে বললো “আমি চায়ের কথা বলছি কোথায়? আমি তোর মনের ইচ্ছে জানি।”

আমি এবার একটু চমকে উঠলাম। মেডাম কি আমার ধোনের অবস্থা দেখে ফেলেছে নাকি?

আমি কিছু বলে উঠার আগেই সে বলল “কেনো কষ্ট দিচ্ছিস নিজের মনকে আর ধোনকে। আমাকে সরাসরি বলতে পারতিস আমাকে এতটাই ভালো লেগে থাকলে। তোর জন্যই তো এমন ভালো সাজলাম আজ।”

আমার এবার লজ্জায় মুখ উঠানো মুশকিল হয়ে পড়ল। আমি আমতা আমতা করতে করতে বললাম “না না মেডাম, তেমন কিছুই না।”

চৈত্রা আবারো বললো “এখনও মানা করছিস। আমি তো সেদিনও আমার দেহের উপর তোর কামুক নজর আন্দাজ করতে পারছিলাম। কিন্তু আমার মনের সংশয় সত্য প্রমাণিত হলো যখন দেখলাম তুই বাথরুমে আমার পেন্টি নিয়ে কিছু করেছিস।”

আমি চমকে উঠে জিজ্ঞেস করলাম “আপনি কি করে জানলেন?”

চৈত্রা জানালো “এই তো মানলি অবশেষে। আমি তো পেন্টিটা ছেড়ে মেঝেতে রেখেছিলাম। তুই যাবার পর দেখি ওটা জলের ট্যাপের কাছে রাখা।”

আমি নিজের এমন বোকামি উপলব্ধিতে বললাম “ইসস! মেডাম আসলে সেদিন বৃষ্টিতে ভিজে আপনাকে এমন অপরূপা লাগছিল দেখতে। তার উপর আপনার পুষ্ট পোঁদ। কিভাবে নিজের মনকে সামলাই?”

চৈত্রার জবাব এলো “আচ্ছা তোর বুঝি আমার পোঁদটা এতটাই ভালো লেগেছে। আমিও আন্দাজ করেছিলাম সেটা যেভাবে তুই আমার দিকে তাকাচ্ছিলি।”

আমি একটু চাপা স্বরে বললাম “মাফ করে দেবেন মেডাম। আপনাকে নিয়ে এমন সব ভাবা আমার উচিত নয়।”

এর প্রত্যুত্তর এলো “ধুর বোকা। তোর জন্যেই তো আজ এই টাইট স্লেক্স। আমাকে এতটা ভালো লাগে তো আদর করবি না একটু?” আমি বিস্ময়ের চোখে তাকালাম চৈত্রার দিকে। এ যে সরাসরি যৌন মিলনের আবেদন এলো তার মুখ থেকে।

“আসলে আমার আপনাকে দেখে পর্নে দেখা বড়ো পোঁদওয়ালা মেয়েগুলোর কথা মনে পড়ে যায়।” আমি এবার একটু সাহসিকতার সাথে বললাম। “তাই নাকি? ও রকম পর্নে কি হয় জানিস তো?” মেডাম আমার কথা শুনে বলল।

আমি ভাবতে লাগলাম কি বলতে চাইছে মেডাম। আর কিছু বোঝার আগেই মেডাম তেড়ে আসলো আমার দিকে এবং বলল “আর দেরি কিসের? আমি পারছি না আর।” চৈত্রা আমাকে ধাক্কা মেরে সোফায় শুইয়ে দিল এবং উনি আমার উপর উঠে আমরা দুজনে চুমু খেলাম। আমি আমার দুহাত দিয়ে উনার দুই দুধ চেপে ধরলাম। হাতের ছোঁয়া লাগতেই বুঝতে পারলাম ভেতরে ব্রা নেই। আমরা চুমু খাচ্ছি এবং এরই মাঝে আমি দেখতে পেলাম উনার টপের নীচ থেকে দুধের বোঁটা এবার উঁকি মেরে উঠছে।

আমি লালায় ভরা আমার মুখ নিয়ে উনার বা দুধের বোঁটায় বসিয়ে দিলাম। আমি ওভাবে টপের উপর থেকেই দুধের বোঁটায় জিভ দিয়ে নাড়ছি এবং চুষছি। মাঝে মাঝে এক দুধ থেকে আরেক দুধে স্থানান্তর হচ্ছি এবং দুধের বোঁটা দাঁত দিয়ে কেটে দিচ্ছি। আমার এমন প্ররোচনামূলক চুষায় চৈত্রা “উঃ উঃ” করে গোঙাচ্ছে। আবার “চুষে যা, চুষে যা” বলে যাচ্ছে। বেশ কিছুক্ষন পর চৈত্রা নিজেকে আমার থেকে সরিয়ে আনলো। উনি আমার দিকে পেছন ফিরে নিজের পেন্টটা নামিয়ে নিলেন এবং আমার চোখের সামনে উনার অনাবৃত পোঁদ উন্মোচিত হয়ে পড়ল।

সত্যিই ভিডিওতে দেখা পর্নস্টারদের পোঁদের তুলনায় সরাসরি সামনে থাকা মেডামেরটা আরো মনোরম লাগছিল। আমি কিছু বুঝে উঠার আগেই চৈত্রা তার পোঁদের ভার নিয়ে আমার মুখের কাছে বসে পড়ল। আমি উনার কোকড়ানো বালে ঢাকা গুদটা স্পষ্ট দেখতে পাচ্ছি। কালো গুদের মাঝে ভেতরে গোলাপী ঝলক এবং গুদের আশেপাশে সিক্ততা দেখা যাচ্ছে।

“দেরি করছিস কেনো? চাট না।” চৈত্রা উঁচু গলায় বলে উঠল।

আমি ধীরে ধীরে মুখটা উনার গুদের কাছে নিতেই ঝাঁঝালো গন্ধ আমাকে মোহিত করে তুলল। আমি মেডামের হৃষ্টপুষ্ট দেহ এবং পোঁদের নীচে পিষ্ট হয়ে নিজেকে ভাগ্যবান বোধ করছিলাম। মেডামের নির্দেশ অনুসারে সময় নষ্ট না করে গুদে মুখ বসিয়ে দিলাম। গুদের ফুটোয় এবং ক্লিটোরিসে জিভ লাগতেই চৈত্রা শিহরিয়ে উঠল। আমি উনার গুদে খেলার সাথে সাথে কামরস চাটতে লাগলাম। ঘামের সাথে মিশ্রণে কামরসের আলাদা একটু নুন্তা স্বাদ আমাকে আরো উত্যক্ত করে তুলল। চৈত্রা চেচিয়ে উঠলো “আঃ ভগবান! এতদিনে আমাকে পরিতুষ্ট হওয়ার সুযোগ দিলে। চেটে যা। চেটে চেটে আমার গুদ সাবার করে দে।” চৈত্রা অনবরত “উঃ উঃ উঃ” আওয়াজ করে যাচ্ছে। মাঝে মাঝে সে পোঁদে ভূমিকম্প তোলে আমার মুখে নিজের গুদ চেপে ধরছে। আমিও এমন এক কামাতুর মেয়েলোকের পাল্লায় পড়ে পাগল হয়ে পড়েছি। চৈত্রা আমার হাল বুঝতে পারল।

আমি হঠাৎ অনুভব করলাম চৈত্রা আমার পেন্টের চেইন খুলছে এবং কিছুক্ষণের মধ্যেই আমার ধোন তার হাতের মুঠোয় স্থান পেল। তার হাতের টানামোচরে আমার ধোন উন্মাদ হয়ে তাতিয়ে উঠল আরো। একদিকে পোঁদের নরম মাংসের ছোঁয়া আরেকদিকে গুদ থেকে অনবরত বয়ে যাওয়া কামরসের স্বাদ। আমি আত্মহারা হয়ে পোঁদের চাপাতলে চৈত্রার গুদে একনাগাড়ে কাজ চালিয়ে যাচ্ছি। হঠাৎ আমার ধোনে নরম মসৃণ সিক্ততা অনুভব করলাম। চৈত্রা আমার ধোন মুখে পুরে নিয়েছে। উফফ! দারুনভাবে চুষছে আমার মাগী মেডাম। আমি খুশি হয়ে আরো দারুনভাবে চৈত্রার গুদে চাটা জারি রাখলাম। দুজনেই গোঙাতে গোঙাতে পরস্পরের যৌনাঙ্গ নিয়ে মেতে রইলাম বেশ কিছুক্ষন। অবশেষে হঠাৎ চৈত্রা খুব জোরে আমার মুখে নিজের পোঁদ আর গুদ চেপে ধরলো। আমি হাফিয়ে উঠতে লাগলাম এবং চৈত্রা অর্গাজমের জল আমার চোখে মুখে খসিয়ে দিল।

চৈত্রা ওভাবে আমার মুখের উপর বসে বেশ কিছুক্ষণ জোরে জোরে নিশ্বাস নিল। আমিও পোঁদের চাপায় শ্বাসরুদ্ধ হওয়ার ফলে এখনও হাপাচ্ছি। মিনিটখানেক পর চৈত্রা আমার মুখের উপর থেকে উঠে গেল। আমি একটু স্বস্তির শ্বাস নেবার আগেই চৈত্রা ডান পায়ে মাটিতে ভর দিয়ে এবং চেয়ারে বা পা তোলে সামনের দিকে বাঁকিয়ে ঝুঁকে পড়ল। পোঁদ নাড়াতে নাড়াতে বলল “আয় তাড়াতাড়ি। সময় নষ্ট করা ভালো নয়। আমার গুদের সুখ নিবি না?” উফফ! এমন উত্তেজক আবেদনে আমি সব হাঁপানি ভুলে উঠে পড়লাম এবং নিজের পুরো দমে প্রস্ফুটিত ধোন হাতে নিয়ে চৈত্রার গুদে সেট করলাম। গুদের বেয়ে পড়া কামরস নিয়ে ধোনে মাখলাম একটু এবং গুদের অভ্যন্তরে পুরে দিলাম।

এই বয়সেও উনার গুদে আমার মোটা বাঁড়া ঢুকাতে কষ্ট করতে হলো। বুঝতে পারলাম খুবই স্বল্প ব্যবহৃত হয়েছে উনার এই গুদ এবং সেই কারনেই আমার প্রতি উনার এমন কামনাবাসনা। আমার গুদের খোঁচায় ঘর্ষনে চৈত্রা এবার আরো জোরে জোরে “আঃ আহঃ আহঃ” করে গোঙাচ্ছে। আমি এমন এক টাইট গুদের মজায় শুধু ঠাপিয়ে যাচ্ছি। “ঠাপা। আরো জোরে ঠাপা। আমার গুদ ঠাপিয়ে ঠাপিয়ে ফাটিয়ে দেবার জন্যই তোকে ধরেছি আজ। আঃ ভগবান!” বলে চেচিয়ে উঠলো চৈত্রা।

“ঠাপাচ্ছিই তো মাগী কোথাকার।” বলে আমি আমার কামোত্তেজনা প্রকাশ করলাম। চৈত্র প্রত্যুত্তরে বলল “হুম, সতীত্বের তুলনায় তোর মাগী হওয়া বহু সুখের।”

আমিও বললাম “আগে যদি জানতাম তোর এমন ইচ্ছে ১০টি বছর আগেই তোর এই দানবী পোঁদ জনসমক্ষে উন্মুক্ত করে চুদিয়ে দিতাম।”

আমি কথাটা বলতে বলতে চৈত্রার পোঁদে কষিয়ে চড় মারলাম একটা। আমার ঠাপানোর তালে তালে যেভাবে স্থূলকায় পোঁদটা নড়ে উঠছে আমি সেটা দেখে আরো ক্ষেপে উঠতে লাগলাম এবং ঠাপানোর গতিও বাড়তে লাগল।

আমি শুধু ঠাপাচ্ছি আর চৈত্রার পোঁদে এদিকে ওদিকে চড়াচ্ছি। এমন কামঘন পরিশ্রমের কাজের ভারে আমি মিনিট পাঁচেকের মধ্যে কিছুটা ক্লান্ত হয়ে পড়লাম। আমার ঠাপানোর গতি কমে আসল এবং চৈত্রা বুঝতে পারল আমার ক্লান্তি। কিন্তু তার যে এত সহজে মন ভরার নয়। আমাকে পেছন থেকে ধাক্কা মেরে সরিয়ে দিল। “তুই মেঝেতে শুয়ে পর। আমি নিজ হাতে নিচ্ছি চুদানোর হাল।” চৈত্রা আমাকে বলল। আমি যথারীতি মেঝেতে শুয়ে পড়লাম। চৈত্রা আমার মুখের দিকে পোঁদ ফিরিয়ে আগের মত আমার উপর বসে পড়ল, কিন্তু এবার আমার ধোনের কাছে। আমার ধোনটা নিজের ডানহাতে নিয়ে খাড়া ভাবে রেখে নিজের গুদ নিয়ে ওটার উপর চড়ে বসল। এরপর সে নিজেই আমার ধোনে উঠছে বইছে, আর আমি তার পোঁদের আলোড়ন দেখে যাচ্ছি। এমন সময় হঠাৎ উনার মোবাইলে কল এলো কারোর। ওভাবে উঠবস করতে করতেই পাশের সোফা থেকে ফোনটা হাতে নিয়ে বলল “সঞ্জিতের ফোন। একটু চুপ থাকিস।”

আমি চুপ হয়ে আমার ধোনে চৈত্রার গুদের চাপা উপভোগ করছি এবং ওর কথোপকথন শুনছি। সে বলছে “হুম, এসেছিল আজ জামা ফেরত দিতে। তাকে অনেক কিছুই খাইয়েছি। ভালই বোধ হয়েছে দুজনের এতদিন পর দেখা হয়ে।” মাগীটা নিজের ছেলেকে সত্যি কথাগুলো ঘুরিয়ে বলে যাচ্ছে। আমাকে নিজের দুধ গুদ খাইয়েছে। ভালো বোধও সেই শুরু থেকেই হয়ে যাচ্ছে যৌন খেলায় মেতে। “আচ্ছা, একটু ক্লান্তি বোধ করছি এখন। ফোনটা রাখছি। কাল কথা হবে।” বলে চৈত্রা ফোনটা রেখে দিল। আমাকে কিছু না বলে আবার আগের মত তীব্র গতিতে নিজের উঠবসের ছন্দে ফিরে গেল। bangla sex story মা! শুধু একবার করবো – 17

আমি বোধ করতে লাগলাম যে শীঘ্রই আমার মাল বেরোবে। “এই যে মাগী মেডাম, আমার মাল বেরোবে কিন্তু এক্ষুনি।” চৈত্রাকে জানালাম। তার উত্তর এলো “অসুবিধে নেই। ঝেড়ে দে আমার ভেতর। কতদিন হলো গরম মালের ধারা অনুভব হয় নি।” আমি এমন কথায় উত্তেজনা বোধ করলাম এবং সাথে সাথেই আমার মাল বেরোতে লাগল।

আমি চেচিয়ে বলে উঠলাম “তোর মত মাগী মেডাম সবার জীবনেই দরকার। তোর স্বামীর আগে তোকে পেলে আমার ধোনে তোকে পোয়াতি বানাতাম। সঞ্জিতের মত একটা ছেলে তোর পেটে ধরাতাম।” চৈত্রা আমার বীর্যের গরম ধারা বোধ করে নিজের পোঁদ নামিয়ে গুদটা একেবারে সেটিয়ে রেখেছে আমার ধোনে। আমি পুরো মাল ঝেড়ে জোরে নিশ্বাস নিচ্ছি। চৈত্রা এবার আমার উপর থেকে উঠে পাশের সোফায় হেলান দিয়ে মেঝেতে বসে পড়ল।

আমরা ওভাবে থেকেই কিছুক্ষন গল্প করলাম। চৈত্রা আমাকে তার যৌনজীবনের দুঃখ শুনাল। স্বামীর কামুক আদরের অভাবে কিভাবে উনি একাকী সময়ে পর্ন দেখে এবং গুদে শশা, বেগুন ঢুকিয়ে নিজেকে সন্তুষ্ট করে সেসব। আমাকে বারবার বলল সঞ্জিত যেনো এসবের কিছুই না জানে। আমি পরের বার বাড়ীতে এলে আবার এসে চুদাবো বলে চলে আসলাম চৈত্রা মেডামের বাড়ী থেকে।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading