পৌষে মদনের বডি সার্ভিসিং | Bengali sex stories

পৌষের পঞ্চম দিবস। কোলকাতা শহরে গত দুই -তিন ধরে জাঁকিয়ে ঠান্ডা পড়েছে।
পৌরসভার অবসরপ্রাপ্ত চেয়ারম্যান মদন চন্দ্র দাস মহাশয় , চৌষট্টি বছর বয়স পার হয়ে পঁয়ষট্টি বছরে পা দিয়েছেন তিন মাস আগে। বয়স হচ্ছে তো, শরীরে বিভিন্ন গাঁটে ব্যথা। শীত-টা জাঁকিয়ে আসাতে গা হাতে পায়ে বেশ ব্যথা। এদিকে ওনার আবার পুরুষাঙ্গের গোড়াতে এবং অন্ডকোষে র চারিদিকে কাঁচা-পাকা লোমে জঙ্গল হয়ে আছে। অনেকদিন ধরেই পরিস্কার করা হয়ে ওঠে না মদনবাবু-র। বয়স বাড়ার সাথে সাথে অবসর-জীবনে একটা আলস্যি-ভাব এসে গেছে। এদিকে ওনার অন্ডকোষের চারিদিকে বেশ চুলকোয়। শরীরের বিভিন্ন স্থানে চুলকানি হচ্ছে এথা-সেথা। একটু ভালো করে সার্ভিসিং করানো দরকার মদনবাবু-র চৌষট্টি পার হয়ে যাওয়া শরীরটা।
অমনি মুঠোফোনে ধরলেন মদনবাবু একজন মালিশ-দিদিমণিকে।

“নমস্কার স্যার । কেমন আছেন বলুন। আমাকে তো আর আজকাল ডাকেন-ই না। শরীর-টরীর কেমন যাচ্ছে আপনার?” ও প্রান্ত থেকে বছর পঞ্চাশ বছরের মালিশদিদিমণি-র উত্তর। ইনি উর্মি। উর্মি মন্ডল। বিবাহিতা। এক ছেলের মা। ছেলে অটোরিকশা চালায়, বিবাহ হয়ে গেছে, এক পুত্রের বাপ। উর্মি-র স্বামী হরিদস আগে রিক্শা চালাতো। এখন শরীর ভালো না। বাড়ীতেই থাকেন। উর্মি -র শরীরখানা বেশ। ভরাট শরীর, যাকে বলে, যেমন দুধ, তেমন গুদ। কিন্তু দুধ টেপা আর গুদ চোদা-র পবিত্র কর্তব্য স্বামী হরিদাস আর পারে না। বহু বছর বাংলা-মদ খেয়ে,শরীরটা ভোগে গেছে, কামশক্তি-ও শেষ। উর্মি কিন্তু এই নিয়ে খুবই অ-সুখী।

“এই তো চলছে । আজ আমার দরকার ছিল তোমাকে খুব। তুমি কি খুব ব্যস্ত আজকে। “–মদনবাবু । সকাল তখন নয়টা ঘড়িতে। একা থাকেন মদনবাবু ।

“ও বাবা, আপনি এতোদিন পরে আমাকে মনে কোরেছেন, এতে যে আমার কি আনন্দ হচ্ছে স্যার। কখন যাবো আপনার বাড়ীতে?”– উর্মি গদগদ কন্ঠে, খ্যাসখ্যাসে হাসি দিয়ে মদনবাবুকে বললেন।
“এসো বেলা এগারোটা নাগাদ। আর শোনো, উর্মি , একটা কথা বলছি। “—মদনবাবু বললেন।
“বলুন স্যার। “– উর্মি।
“আমার না ধোনের গোড়া আর বিচি-তে খুব জঙ্গল হয়ে রয়েছে। খুব চুলকোয় ওখানটাতে আমার। পরিস্কার করে দিতে হবে তোমাকে ।”-কোনোরকম লজ্জা-শরমের বালাই নেই মদনবাবু-র।
“ইসসসসস, খুব কষ্ট পাচ্ছেন তাহলে।আপনি কোনোও চিন্তা করবেন না। সব আমি নিজের হাতে সুন্দর করে কোরে দেবো আপনার সেবা।”–উর্মি হেসে উঠে জবাব দিল।

এর আগেও বছর খানেক আগে উর্মি মদনবাবু-র শরীরটাকে ল্যাংটো করে ভালো করে অলিভ অয়েল দিয়ে মালিশ করে দিয়েছে। স্যারের এই বয়সে ধোন-টা কি মোটা আর শক্ত হয়ে উঠতো উর্মি-র নরম হাতের ছোঁয়া পেয়ে, ভাবতে ভাবতে উর্মি যেন কিরকম হয়ে গেলো। নাইটির উপর দিয়ে নিজের অতৃপ্তা গুদুমণিটা বাম হাত দিয়ে ঘষতে ঘষতে মদনবাবুকে বললো-“স্যার, আমি আপনার ওখানটা সব পরিস্কার করে, তেল মালিশ করে, আপনাকে গরম-জলে খুব ভালো করে স্নান করিয়ে দেবো। “।

“আমার কোন্ খানটা গো পরিস্কার করে দেবে উর্মি?”- মদন স্বভাবসিদ্ধ ভঙ্গিতে খচরামি করে উর্মি-কে প্রশ্ন করলেন।
“ধ্যাত, আপনি না , সত্যিই । আমি এগারোটার সময় আসছি আপনার বাড়ী, এখন ফোন রাখছি ।”-বলে উর্মি ফোন কেটে দিলো।

মদনের শরীরে ততক্ষণে কামভাব জাগ্রত হতে থাকলো ।উর্মি আসবে কখন, এখন সবে সকাল নয়-টা। আসবে সেই বেলা এগারোটাতে। এখনও প্রায় দু’ঘন্টা দেরী। এই সব ভাবতে ভাবতে মদনবাবু অস্থির হয়ে একা একা বাসাতে পায়চারি করতে লাগলেন। পরনে উলিকটের ফুলহাতা সাদা গেঞ্জী, খদ্দরের মোটা পাঞ্জাবী, নীল রঙের চেক-চেক লুঙ্গি। ভেতরে বিগ্-বস্ সাদা ড্রয়ার-কাটিং আন্ডারওয়্যার পরা। মদনবাবু উর্মি মালিশকারিণী-র কথা চিন্তা করতে করতে ক্রমশঃ কামতাড়িত হয়ে পড়লেন। মণিপুরী গাঁজার মশলা প্যাক করা সিগারেট একটা ধরিয়ে ছাদে রোদ্দুরে বসে আমেজ নিতে লাগলেন। উল্টোদিকের একতলার ফ্ল্যাটের রান্নাঘরে সাদা সালোয়ার এবং লাল টুকটুকে কামিজ পরে এক বিহারী গৃহবধূ রান্না করছেন, বোধ হয়, “সর্ষোও কি শাগ”। উফ্ কি সুন্দর ফিগারটা, বছর চল্লিশের বিহারী গৃহবধূ-র। ফর্সা গতর, ভরাট পাছা, কোদলা কোদলা দুধু জোড়া ।

হাসলে গালে পড়ে টোল,
মদনবাবুর ধোনের ছ্যাদা থেকে গড়ায় ফোঁটা ফোঁটা লোল।

এই বিহারী বৌ-টা বেশ হেসে হেসে মদনের সাথে আলাপচারিতা করে। কিন্তু একদম নিকট প্রতিবেশিনী বলে, একে সরাসরি বিছানাতে নেবার কথা কখনো মুখ ফুটে মদনবাবু বলতে পারেন না। দুই বাচ্চার জননী, স্বামী ঝাড়খণ্ডে কর্মরত।

থাক্ ও সব কথা। এখন মদনবাবু-র মস্তিষ্কের রাডারে মালিশকারিণী উর্মি শুধু ঘুরপাক খাচ্ছে ।
ফনফন করছে ড্রয়ার-কাটিং আন্ডারওয়্যার-এর ভিতরে মদনবাবু-র কালচে বাদামী রঙের ছুন্নত করা পুরুষাঙ্গ-টা।
বিচি-তে হাত বুলোতে বুলোতে মদনবাবু ছাদ থেকে সংলগ্ন ফ্ল্যাটবাড়ীর একতলার কিচেনে বিহারী গৃহবধূ-কে মেপে চলেছেন।

দেখতে দেখতে ঘড়িতে দশটা বেজে কুড়ি মিনিট, এখনোও চল্লিশ মিনিট বাকী। মদনবাবু ক্রমশঃ অধৈর্য্য হয়ে উঠছেন, কখন , উর্মি এসে মদনবাবু-কে বিছানাতে ল্যাংটো হয়ে শুইয়ে কাজ শুরু করবে ।

মণিপুরী গাঁজার মশলা প্যাক করা সিগারেট পরপর দুটো সিগারেট মদনবাবু চার্জ করে নেশার তুঙ্গে বিরাজ করছেন পৌষের রোদ্দুরে ছাদেতে।

দেখতে দেখতে ঘড়িতে বেলা পৌনে এগারোটা । মদনবাবু র বাড়ীতে কলিং বেল বেজে উঠলো ।

মদনবাবু সদর দরজা খুলতে ছাদ থেকে নেমে এলেন। উত্তেজনাতে ওনার শরীরটা টগবগ করে ফুটতে শুরু করে দিয়েছে । এতোক্ষণ ধরে ছাদে ঝলমলে রোদ পোহানো দু-দুটো গাঁজা-র মশলা ভরা সিগারেট সাবাড় করে। বেশ নেশা হয়ে গেছে । পরনে লুঙ্গি , উলিকটের ফুলহাতা সাদা গেঞ্জী আর খদ্দরের পাঞ্জাবী । লুঙ্গির ভেতরে বিগ্-বস্ সাদা রঙের ড্রয়ার কাটিং আন্ডারওয়্যার ।

দরজা খুলতেই উফ্। লাল রঙের টাইট লেগিংস, কালো রঙের কুর্তি, ছাপা ছাপা রঙীন গরম চাদর গায়ে মালিশ করতে এসে গেছে উর্মি। কপালে বড় গোল লাল রঙের বিন্দী। শাঁখা সিন্দুর পরা বিবাহিতা মহিলা । মদনবাবু-“এসো , এসো, ভিতরে এসো”। উর্মিকে সাদর অভ্যর্থনার পরে ভিতরে নিয়ে এলেন সদর দরজা ভালো করে লক্ করে । সামনে এগিয়ে চলেছে উর্মি লদকা পাছা দোলাতে দোলাতে, পিছন পিছন মদনবাবু । ওনার ধোন ততক্ষণে ড্রয়ার(আন্ডারওয়্যার)-এর মধ্যে ঠাটিয়ে বাঁকানো এক পিস্ সিঙ্গাপুরী কলা। উর্মি-কে মদনবাবু শোবার ঘরে নিয়ে ঢুকিয়েই দুই হাত দিয়ে তাকে জড়িয়ে ধরলেন। “উফ্ স্যার, কতদিন পরে , আপনার কাছে এলুম”-বলে লজ্জা-লজ্জা ভাব করে উর্মি মদনবাবু-র বুকে মুখ লুকোলো। মদনের ঠাটানো ধোনটা তখন আন্ডারওয়্যার, লুঙ্গি যেন ভেদ করে বাইরে বের হয়ে আসতে চাইছে। উর্মি-র তলপেটে লেগিংস্ এবং প্যান্টির উপর দিয়ে মদনের ধোন গুঁতো মারছে। উর্মি বেশ বুঝতে পারলো, স্যার বেশ গরম হয়ে উঠেছেন। মদনের বুকে তখন উর্মি-র দুখানা কোদলা কোদলা দুধু চেপটে আছে। মদন কামান্ধ তখন। উর্মিকে আষ্ঠেপৃষ্ঠে আলিঙ্গন করে উর্মি-র মাথাতে, কপালে, এরপর, এক-হাতে উর্মি-র মুখখানা তুলে ধরে , উর্মি-র নরম গাল-জোড়া-তে ঠোঁট বুলিয়ে বুলিয়ে চুমু চুমু চুমু চুমু চুমু চুমু চুমু চুমু চুমু চুমু চুমু চুমু চুমু দিয়ে উর্মি-র শরীরে এক অসাধারণ উত্তেজনা এনে দিলেন। বাম হাত-টা নামিয়ে মদনবাবুর পেটে ও তলপেটে হাত বুলোতে বুলোতে, উর্মি তখন মদনের লুঙ্গি এবং আন্ডারওয়্যার-এর ওপর দিয়ে ওনার ঠাটিয়ে ওঠা ধোনখানা ধরে ফেললো।

“ইসসসসসসস্, কি অবস্থা হয়েছে এটার, দুষ্টু-টা তো আপনার ফোঁস ফোঁস করছে। ” বলে মদনের বুকের মধ্যে মুখ গুঁজে বামহাতে মদনবাবু-র ঠাটানো ধোনটা মুঠো করে ধরে কচলাতে শুরু করে দিল। ” উফ্, আপনি বিছানাতে আমাকে নিয়ে যে আজ কি করবেন, বুঝে পাচ্ছি না, স্যার । খুব তাগড়াই জিনিষ-টা আপনার।”
মদনবাবু আরেক খচ্চর । “কোন্ জিনিষটার কথা বলছো খুব তাগড়াই?”
“আপনি যেন কিছুই জানেন না। ”

উর্মি বলতেই মদনবাবু উর্মি-র গালে এবং ঠোঁটে নিজের ঠোঁট ঘষতে ঘষতে বললেন -“বলো না গো কোন্ জিনিষটার কথা বলছো “।
“দেখি, ছাড়ুন তো এখন। আপনার জামাকাপড় ছাড়িয়ে দেই। “-উর্মি এই কথা বলে প্রথমে মদনবাবু-র খদ্দরের পাঞ্জাবী, সাদা উলিকটের ফুলহাতা গেঞ্জী খুলে মদনবাবু র খালি বুকে, কাঁশ-বাগানের মতো পক্ককেশের মধ্যে আঙ্গুল চালাতে শুরু করলো উর্মি। এক টান মেরে খুলে ফেলে দিলো মদনবাবু-র চেক-চেক নীল লুঙ্গি । ড্রয়ারের সামনেটা উঁচু হয়ে বেঁকে আছে মদনবাবু-র। উর্মি মদনবাবু-কে আস্তে করে বিছানাতে শুইয়ে দিয়ে মদনবাবুর পেটে ও বুকে ওর হাতের নরম নরম আঙুল বোলাচ্ছে।

মদনবাবু তখন প্রচন্ড কামতাড়িত হয়ে উর্মি-কে বললেন, “তোমার কাপড়চোপড় খোলো সোনা। তোমাকে দেখি দুচোখ ভরে।”।

বামহাতে মুঠো করে ধরে কচলাতে শুরু করে দিয়েছে উর্মি মদনের ড্রয়ারের ওপর দিয়ে ঠাটানো ধোনটা ।
“দেখি কি রকম জঙ্গল বানিয়ে রেখেছেন এখানে”–বলে এক টানে বেশ কিছুটা মদনবাবু র আন্ডারওয়্যার নামিয়ে দিতেই, স্প্রিং-এর মতোন ছিটকে বেরিয়ে এলো কালচে বাদামী রঙের সাড়ে সাত ইঞ্চি লম্বা ,দেড় ইঞ্চি মোটা , ছুন্নত করা ধোনটা ।

“ইসসসসসসসস, কি জঙ্গল আপনার এখানে” বলে মদনের ধোনের গোড়াতে আর থোকাবিচিটা হাতের মধ্যে নিয়ে উর্মি লোমে ইলিবিলি কাটতে লাগলো।

“দেখি, লোশনটা আগে লাগাই। “-বলে উর্মি মদনের ড্রয়ার-কাটিং আন্ডারওয়্যার পুরো খুলে ফেলে মদনবাবুকে পুরো ল্যাংটো করে দিলো। ইসসসসসস। ফোঁটা ফোঁটা প্রিকাম জ্যুস বেরোতে শুরু করে দিয়েছে মদনবাবুর ধোনের মুখের ছ্যাদা থেকে। উর্মি তখন একে একে গরম চাদর, কুর্তি ছেড়ে ফেললো। এখন ব্রা ও লেগিংস আর প্যান্টি পরা। মদনবাবু ধোন খাঁড়া করে চিৎ হয়ে শুইয়ে আছেন। লেগিংসের উপর দিয়ে উর্মি-র লদলদে পাছাতে হাত বুলোতে বুলোতে বললেন, “ওগো, সোনা, তোমার ব্রা-টা খোলো। ” উর্মি ছেনালী মার্কা হাসি দিয়ে মদনবাবুকে বললো-“উফ্ তর সইছে না আর আপনার।”-বলে ব্রা খুলতেই কোদলা কোদলা দুধু জোড়া বের হয়ে এলো । উফ্ কি সুন্দর দুধুজোড়া । এক জোড়া লাউ যেন, সুমুখে বাদামী রঙের একজোড়া কিসমিস এর মতো বোঁটা দুটো । মদনবাবু শোওয়া অবস্থাতেই উর্মিকে ধরে কাছে টেনে নিয়ে উর্মির দুধুর বোঁটা একখানা মুখে নিয়ে চুষতে আরম্ভ করলেন চুকচুকচুকচুক করে। “আহহহহহহহহহহ, স্যার, সুরসুরি লাগে।” আহহহহহহ মৃদু শীৎকার দিতে দিতে কোনো রকমে মদনবাবুর মুখের থেকে নিজের দুধুর বোঁটা ছাড়িয়ে নিয়ে, উর্মি লোমকামানো লোশন স্প্যাচুলা-তে নিয়ে মদনের ধোনের গোড়াতে এবং পুরো বিচি-তে লাগাতে আরম্ভ করলো। মদনবাবু চোখ বন্ধ করে শুইয়ে আছেন। বামহাতে উর্মির লেগিংস+প্যান্টি-র উপর দিয়ে ওর তলপেটে, গুদুমণিতে, পাছাতে হাত বুলোতে লাগলেন। ওখানে মদনের হাতের আঙ্গুল চলাচল করতেই উর্মি খিলখিলিয়ে হেসে উঠল, আর, বললো, “দুষ্টু কোথাকার।”

স্যার মদনের সারা বিচি এবং ধোনের গোড়াতে লোশন লাগিয়ে উর্মি এরপরে লোশনের শিশি সরিয়ে রেখে দিলো । জ্যাক অলিভ অয়েল দিয়ে মদনবাবুকে মালিশ করাতে আরম্ভ করলো। দুটো পা, দুটো হাত। মদনবাবু-র পুরুষাঙ্গ এবং অন্ডকোষে তখন থকথকে করে লাগানো সাদা রঙের লোম-কামানো লোশন।

মদনবাবু-ও থেমে নেই, মাঝেমধ্যে তিনি উর্মি-র লেগিংস্ ও প্যান্টি-র উপর দিয়ে ওর গুদুমণির ওপরে, কখনোও পাছা-র ওপর হাত বুলিয়ে চলেছেন। উর্মি মদনবাবু-র হাত-চালানো সহ্য করতে করতে পাছা এবং কোমড় নাড়াতে নাড়াতে খ্যাসখ্যাসে গলাতে বলছে, “উফ্ স্যার, কি করছেন, একটু চুপ করে শুইয়ে থাকুন। ” https://banglachotigolpo.net/category/bangla-choti-ma/

এর মধ্যে মিনিট পনেরো -কুড়ি পরে আলগা হয়ে উঠে এলো লোমের গোছা, মদনবাবু-র ধোনের গোড়া থেকে, এবং, বিচি থেকে। স্প্যাচুলা দিয়ে আলগা হয়ে আসা লোম পরিস্কার করে মদনবাবুকে বিছানা থেকে উঠিয়ে নিয়ে চলে এলো উর্মি। গিজারের গরম জল এবং ডেটল সাবান দিয়ে কচলে কচলে পরিস্কার করে দিল উর্মি মদনবাবু-র ধোন এবং বিচি । সমস্ত লোম পরিস্কার করে দিলো , শুকনো তোয়ালে দিয়ে আলতো করে মুছিয়ে দিল উর্মি মদনবাবু-র ধোন এবং বিচি । ধোন ঠাটিয়ে ওঠা । মদন কে আবার শোবার ঘরে এনে বিছানাতে শুইয়ে দিয়ে উর্মি অলিভ ওয়েল দিয়ে মদনবাবুকে মালিশ করতে লাগলো। মদনবাবু আর অপেক্ষা করতে পারলেন না। উর্মি-র লেগিংস্ ও প্যান্টি খুলিয়ে ছাড়লেন। উলঙ্গ উর্মি, উলঙ্গ মদন।

এরপরে তেল মালিশ সমাপ্ত হোলো। মদনের ধোনটা এইবার উর্মি তোয়ালে দিয়ে আলতো করে মুছিয়ে দিয়ে, মুখে নেবার আগে বলে উঠলো-“এরপর আপনার সোনাবাবু-কে চুষে দেই।” বলে , মদন-কে চিৎ করে শুইয়ে দিয়ে ওনার ধোনটা মুখে নিয়ে চোকচোকচোক করে চুষতে আরম্ভ করলো। জীভের ডগা দিয়ে মদনবাবুর ধোনের মুন্ডিটা চেটে দিলো উলুম উলুম উলুম উলুম উলুম উলুম উলুম করে।

উফ্। মদনবাবু তখন প্রচন্ড কামতাড়িত হয়ে উর্মি-র উলঙ্গ লদকা পাছাতে ঠাস ঠাস করে আস্তে আস্তে থাপ্পড় মেরে চলেছেন। পাছার তলা দিয়ে হাতের আঙুল গলিয়ে উর্মি-র গুদের মধ্যে আঙ্গুল চালাতে শুরু করলেন।

“ইসসসসসসসস, কি দুষ্টু আপনি। ইসসসসসসস, কি করছেন আপনি।”–উর্মি ছটফট করতে লাগলো। আর পারছেন না , উর্মি-র ধোন চোষা সহ্য করতে মদন। মুখের ভেতর থেকে বের করে নিলেন নিজের পরিস্কার ধোনখানা। বীর্য্য উদ্গীরণ হতে পারে যখন তখন। মদন এইবার উর্মি-কে বিছানাতে চিৎ হয়ে শুইয়ে দিয়ে ওর উপরে চাপলেন মদনবাবু। ধোনটা উর্মি-র গুদের মধ্যে ঢোকানো র আগে উর্মি বলে উঠলো-“আপনার কাছে কন্ডোম আছে? লাগানো-র আগে স্যার কন্ডোম পরে নিন। “। মদন তখন এক পিস্ কন্ডোম পরে নিলেন ধোনে। এরপরে আবার উর্মি-র উলঙ্গ শরীরের উপর একরকম ঝাঁপিয়ে পড়ে উর্মি-র লদলদে থাইযুগল দুপাশে সরিয়ে গুদখানা চেতিয়ে ধরলেন। পরিস্কার লোম কামানো গুদ । রস কাটছে । ভচাত করে মদনের ঠাটানো ধোনটা ঢুকে গেলো উর্মির গুদের ভেতরে। কোমড় এবং পাছা ঝাঁকাতে ঝাঁকাতে ঘপাঘপ ঘপাঘপ ঠাপন শুরু করে দিলেন মদনবাবু। মাইদুখানা

কপাত কপাত করে টিপতে লাগলেন মদন। ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত ঘপাত করে মিনিট দশেক ঠাপানোর পরে মদনবাবু কাঁপতে কাঁপতে বীর্য্য ত্যাগ করে উর্মি-র উলঙ্গ শরীরের উপর কেলিয়ে পড়ল।
সমাপ্ত।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading