বাংলাদেশের মার সঙ্গে চুদা চুদির গল্প

বাংলাদেশের মার সঙ্গে চুদা চুদির গল্প মা বোনের প্রেমিক গতকাল রাতে আমার ছোট বোন নায়লাকে হাতে নাতে ধরে ফেলছি। রাত ১টার দিকে পানি খাবার জন্য রান্নাঘরে যাচ্ছিলাম। নায়লার বেডরুমের সামনে দিয়ে যাবার সময় কানে একটা আশ্চর্যজনক শব্দ শুনতে পেলাম।

শব্দটা বোনের রুমের ভেতর থেকে আসছে বলে মনে হল। ঘুরে দাড়িয়ে আমি শব্দটা বোঝার জন্য ওর ঘরের কাছে যেতে লাগলাম যতই কাছে গেলাম শব্দটা আরো বড় হতে থাকলো। কাছে গিয়ে দরজায় কান পাতলাম।

“ওহহহহ আহহহহ ইয়েসসসসস ফাক মি, ফাক মি, হার্ডার ফাস্টার”। অবশ্যই এটা ছিল আমার ইংলিশ মিডিয়ামে পড়া ১৬ বছরের ছোট বোনের কন্ঠ। আর রুমের ভিতর ও কি কাজ করছে সেটা আর বলে দেবার দরকার নাই।

তবে কি নায়লা ওর কোন বয়ফ্রেন্ডকে লুকিয়ে রুমে ঢুকিয়ে চোদাচ্ছে? আর থাকতে না পেরে আমি আস্তে করে দরজাটা খুললাম। অত্যন্ত আনন্দের সাথে আবিস্কার করলাম আমার বোন মাগি চোদার উত্তেজনায় দরজা বন্ধ করতেই ভুলে গেছে। বাংলাদেশের মার সঙ্গে চুদা চুদির গল্প

আমি খুব ধীরে ধীরে দরজাটা ফাক করে ভেতরে উকি মারলাম। যা দেখলাম তাতে আমার চোখ খুলে বেড়িয়ে পরার জোগাড় হলো। আমার ১৬ বছরের যুবতি বোন নায়লা তার কচি ভোদা যে বাড়াটা দিয়ে মারাচ্ছে

সেটা ওর কোন বয়ফ্রেন্ড না আমাদের বাড়ির ৫০ বছর বয়সের এক কাজের লোক গোপি কাকার। “Fuck me, Gopi kaka Fuck me” আমার বোন চেচিয়ে উঠলো।

“Fuck your big dick into my teeney weeny cookie and make me cum! Ohhh, maaa!” গোপি কাকা নায়লাকে তার নিজের বিছানায় চিৎ করে ফেলে ফরসা নরম তুলতুলে সেক্সি শরীরটার উপর উপুড় হয়ে শুয়ে নায়লার টাইট কচি ভোদায় মোটা কালো বিরাট বাড়াটা চেপে গুদ ফাক করে আমার মায়ের পেটের বোনকে চুদে যাচ্ছে।

প্রাথমিক শক সামলে নিতেই চোখের সামনে আমার বোন মাগির এমন রগরগে চোদনলীলা দেখে সেকেন্ডের মধ্যে আমার ধন খাড়া হয়ে গেল।

গোপি কাকা তার কালো মোটা অজগর সাপটা নায়লার ফর্সা কচি ভোদা একদম শেষ সীমা পর্যন্ত টানটান করে ঠাপিয়ে নায়লার গুদ ফাটাচ্ছিল। আর এই না দেখে আমিও হাফ প্যান্ট থেকে আমার বাড়া বের করে খেচতে শুরু করলাম।

উল্টো দিকে মাথা মানে আমার দিকে পাছা দিয়ে চোদার কারনে ওদের চেহারা দেখতে পাচ্ছিলাম না তবে সবচেয়ে ভালো কথা হলো আমার একদম নাকের ডগায় ওদের চোদনলীলা দেখছি। বাংলাদেশের মার সঙ্গে চুদা চুদির গল্প

নায়লার কচি গুদটা এত কাছ থেকে আগে কখনো দেখি নি। এখনো গুদে ভালো করে বাল গজায়নি আর এই বয়সেই আমার বোন খানকি বাপের বয়সি বুড়ো চাকর বেটাকে দিয়ে গুদ মারাতে শিখে গেছে।

নায়লার টাইট বালহিন কচি গুদ ভেদ করে গোপি কাকার লম্বা মোটা বাড়াটা হাই স্পীডে ঢুকছে আর বের হচ্ছে। তারপর আবার ঢুকে যাচ্ছে। বন্ধু তোর মায়ের গুদ আর পোঁদ কি টাইট রে

“Fuck! Fuck me!” গোপি কাকার নিচে শুয়ে থেকে নায়লা শিৎকার দিতে থাকে “Ram that big fat laorha all the way to teeny cookie!” ঠাপের তালে তালে বুড়োর বল দুইটা নায়লার বালহিন ফর্সা টাইট পাছায় জোড়ে শব্দ করে বাড়ি খাচ্ছে।

আর তাতে সাড়া ঘর জুড়ে চোদাচুদির শব্দ ঘুড়ে বেড়াচ্ছে। THWAP! THWAP! THWAP! THWAP! THWAP! THWAP! THWAP! THWAP! “Kaka kaka! Fuck! Fuck!” ঠিক ১০ সেকেন্ড পর গোপি কাকা এক প্রকান্ড শক্তিশালি ঠাপ মেরে তার

পুরো বাড়াটা নায়লার গুদের জড়ায়ু পর্যন্ত ভরে দিল তারপর কাকার মোটা কালো পাছার ঝাকুনি দেখে বুঝলাম গোপি কাকা আমার অবিবাহিত ছোট্ট বোনের কচি গুদ ভর্তি করে তার ফেদা ঢালছে। বাংলাদেশের মার সঙ্গে চুদা চুদির গল্প

ওয়াও!! গোপি কাকার গাঢ় ফেদা গুদে পড়তেই নায়লার আনন্দ আর ধরেনা, “গোপি কাকা” You’re shooting your baby- making cream into my pussy!” “My pussy! My pussy! Your hot load of goopy stuff is slushing into my pussy!” দুজনেই রস খসানোর পর গোপি কাকা আর নায়লা চোদাচুদি শেষে জড়াজড়ি করে শুয়ে থাকে হাফাতে হাফাতে বিশ্রাম নেয়।

এদিকে আমার মেজাজটা টং হয়ে উঠে। আমার নাকের ডগায় গোপি কাকা আমার আপন বোনের কচি গুদ চুদে ফাক করে ওর ভোদায় ফেদা ঢেলে নায়লাকে পোয়াতি বানিয়ে দিল আর আমি কিনা তাদের চোদাচুদি দেখে উত্তেজনায় নায়লার দরজায় মাল ঢালছি।

রাগের চোটে মনে হলো আম্মুকে ডেকে এসে দেখায় ওর বুড়ো চাকর ওর কচি মেয়ের গুদ মেরে পেট বাধিয়ে দিচ্ছে। কিন্তু কাকে বিচার দেবো, গোপি কাকাতো আমার দুধবতি আম্মুকেও প্রায় সময় চোদে।

আমি নিজের চোখে দেখছি, রান্নাঘরে ছোট্ট টেবিলের উপর আম্মুকে অর্ধেক মোড়া করে উপুড় করে পেটিকোট কোমড়ে তুলে পেছন দাড়িয়ে doggy style এ আম্মুর ফর্সা ছড়ানো ধামসি পাছা ফাঁক করে কালো মোটা বাড়াটা ঢুকিয়ে আম্মুর টাইট ব্রাউন কালারের পুটকি মারছে।

টেবিলের কিনারা থেকে আম্মুর মোমের মতো ফর্সা তুলতুলে থাই ঝুলতেছে আর গোপি কাকা আম্মুর নাদুস নুদুস কোমড় চেপে ধরে আম্মু জাহানারার পোঁদ চুদছে। ঠাপের তালে তালে আম্মুর চর্বি ভরা পাছার মাংসগুলো থলর থলর করে নাচচে। বাংলাদেশের মার সঙ্গে চুদা চুদির গল্প

আর গোপি কাকার বড় বড় অন্ডকোশগুলো আম্মুর বালহিন ভোদার উপর থপাস থপাস করে বাড়ি খাচ্ছে। এভাবে ২০ মিনিট ধরে রান্নাঘরে আমাদের বাসার চাকর গোপি কাকা রাস্তার খানকি মাগির মতো আমার সেক্সি আম্মুর পুটকির টাইট ফুটোতে ঠাপাতে ঠাপাতে ঢিলা করে দিতে থাকে।

তারপর হঠাৎ করে একটা বিরাট রাম ঠাপ মেরে গোপি কাকা আম্মুর পুটকির ভিতর মোটা কালো বাড়াটা সম্পূর্ণ ঢুকিয়ে দিয়ে কোমড় ঝাপটে ধরে আম্মুর পুটকির মধ্যে বীর্যপাত করতে থাকে।

ঘন থক থকে ফেদা ঢেলে আম্মুর ভারি পাছা আরো ভারি করে দেয়। আমার পরিবারের সব মাগিদের বুদ্ধি মনে হয় তাদের দুধ আর ভোদার মধ্যে।

না হলে আমার মতো বড় মোটা ধনের ছেলে থাকতে আম্মু বা নায়লার কি দরকার পরেছে যে চাকরকে দিয়ে লুকিয়ে লুকিয়ে গুদ আর পোদ মারানো।

আমি না হয় একটু ভদ্র টাইপের ছেলে, সারাদিন বই পত্র নিয়ে থাকি কিন্তু তাই বলে কি আম্মুর জাম্বু পাছা আর বোনের খাড়া খাড়া মাই দেখে কি আমার বাড়া খাড়া হয় না? বাংলাদেশের মার সঙ্গে চুদা চুদির গল্প

বস্তুত, একবার শুধু বললেই তো আমি প্রতিদিন আম্মু আর নায়লার ভোদা আর পুটকি ভালো করে চুদে ওদেরকে আরাম দিতে পারতাম। তার বদলে কিনা আমি খেচে খেচে মা বোনের দরজায় মাল ঢালছি।

আর ঘরের বুড়ো চাকর আমার সুন্দরি সেক্সি আম্মু আর কচি বোনকে নিয়মিত চুদে যাচ্ছে। মনে মনে ঠিক করলাম যেভাবেই হোক মা ও বোনকে এক সাথে এক বিছানায় ফেলে চুদবো।

অপেক্ষা করতে লাগলাম সময়ের, বেশি দিন অপেক্ষা করতে হয়নি আমাকে প্রথমেই সুযোগ পেয়ে গেলাম আমার সেক্সি রূপবতি আম্মুকে চোদার। সেদিন আমি হঠাৎ করে

কি জানি একটা জিনিস খোজার উদ্দেশ্যে আম্মুর রুমের দিকে গেলাম, যখন আমি আম্মুর রুমের খুব কাছাকাছি তখন আমি উপলব্দি করলাম আম্মুর রুম থেকে গোঙানির শব্দ ভেসে আসছে উফফফ আহহহহ আহহহহহ।

আমি আস্তে আস্তে দরজার ফাক দিয়ে উকি মেরে দেখি আম্মু তার গুদে আঙ্গুলি করে শিৎকার করছে। আমি মনে মনে বললাম এই সুযোগ দেরি না করে আম্মু আম্মু বলে দরজা ঠেলে ঢুকে পরলাম ভেতরে।

ঢুকেই অবাক হওয়ার অভিনয় করলাম। আম্মুতো আমাকে দেখে কি করবে ভেবে না পেয়ে তাড়াতাড়ি গুদ থেকে আঙ্গুল বের করে কাপড় দিয়ে ঢাকার চেষ্টা করছে।

কিন্তু আমি সেই সুযোগ না দিয়ে আম্মুকে বললাম, আম্মু তোমার গুদটা খুব সুন্দর। আম্মু বলল তুই লুকিয়ে লুকিয়ে দেখছিলি বুঝি? আমি হ্যাঁ সুচক জবাব দিলাম।

তারপর আমি আম্মুকে বললাম তুমি যে রোজ আমাদের কাজের লোককে দিয়ে চোদাও আমি তাও জানি, তুমি যদি আমাকে করতে না দাও তাহলে আমি আব্বুকে সব বলে দিব। বাংলাদেশের মার সঙ্গে চুদা চুদির গল্প

আম্মু বলল: তুই আমার ছেলে, তোর সাথে এইসব করলে অনেক পাপ হবে। কিন্তু আমি নাছোড় বান্দা আমি বললাম: পান পুন্য বুঝিনা তুমি যদি আমাকে চুদতে না দাও তাহলে আমি সত্যি সত্যি আব্বুকে বলে দিব।

আম্মু আমার কাছে এসে হাত ধরে বলল তোকে দিলেতো আর কাউকে বলবি না? আমি বললাম কাউকে বলবো না, এই বলে আমি আম্মুর কাছে গিয়ে আম্মুর টস টসে দুই ঠোটে চুমু খেলাম আর হাত দিয়ে আম্মুর বিশাল বড় দুধ দুইটা টিপতে লাগলাম।

আমি বললাম আম্মু তোমার কাপড়গুলো খুলে ফেল। আম্মু বলল, তুই চুদতে চাস তুই-ই খোল। আমি এক এক করে আম্মুর সব কাপড় খুলে ফেললাম। এখন আমার জন্মদাত্রি মা আমার সামনে সম্পূর্ণ উলঙ্গ।

আমি দুচোখ ভরে মার রূপ আর শারীরিক সৌন্দর্য ভোগ করতে লাগলাম। আম্মুর দুধগুলো গোল গোল অনেক বড়। মোটা পেট গভীর নাভি, আর বালহিন ফর্সা গুদ দেখে আমার ধন বাবাজি লাফাতে শুরু করল।

আমি আম্মুর একটা দুধ চুষতে লাগলাম আর অন্যটা জোড়ে জোড়ে টিপতে লাগলাম। আম্মু আরামে উহহহহ আহহহহ বলে শিৎকার করতে লাগলো।

আমি আম্মুর দুধ চুষছি আর টিপছি পরে আস্তে আস্তে চুমু দিতে দিতে নাভির নিচে আম্মুর ভরাট ভোদার কাছে গিয়ে আমার জিহ্ব দিয়ে আম্মুর বালহিন ফর্সা গুদটা চুষতে লাগলাম আর আম্মুতো উত্তেজনায় আরো জোড়ে আরো ভালো করে চুষে তোর আম্মুর সব রস খেয়ে ফেল বলে আমাকে জড়িয়ে ধরলো।

আমি জিহ্বটা কখনো আম্মুর গুদের চারপাশে আবার কখনো গুদের ভিতর চালাতে লাগলাম। সে এক অসাধারণ অনুভূতি। আম্মু বলল, তুই এ রকম চোদনবাজ হলি কি করে? বাংলাদেশের মার সঙ্গে চুদা চুদির গল্প

আমি বললাম, রোজ তোমাদের চোদাচুদি দেখতাম আর আমি অনেক আগে থেকে থ্রীএক্স ছবি ও বাংলা চটি বই পড়তাম। আম্মু বলল, তাইতো বলি লুকিয়ে লুকিয়ে আম্মুর চোদাচুদি দেখেতো তোর ভালোই অভিজ্ঞতা হয়েছে।

আম্মু বলল, আমি আর থাকতে পারছি না তাড়াতাড়ি তোর বাড়াটা ঢুকা। আমি ঠিক আছে বলে আমার ৮” ইঞ্চি বাড়াটা বের করে আম্মুর দিকে তাক করে বললাম আম্মু আমার বাড়াটা একটু চুষে দাও আগে।

আম্মু বলল ঠিক আছে তুই বিছানায় শুয়ে পর। আমি বিছানায় শুয়ে পরার পর আম্মু আমার বাড়াটা মুখে পুড়ে চোষা শুরু করলো। আম্মু বলল, বাড়াটাতো দারুন বড় বানিয়েছিস।

আমি আম্মুকে বললাম, শুধুমাত্র তোমাদের চোদার জন্য এবার দাওতো ভালো করে তোমার ছেলের বাড়াটা চুষে। অনেকক্ষন চোষার পর আম্মু বলল, তুই এভাবে শুয়ে থাক আমি উপর থেকে ঢুকাচ্ছি।

আমি বললাম ঠিক আছে। আম্মু তার ভোদাটা আমার বাড়ার উপর রেখে আস্তে আস্তে বসছে আর আমার বাড়াটা আম্মুর ভোদার ভিতর অদৃশ্য হয়ে যাচ্ছে। বড় আপুর সাথে সেক্সের আনন্দ নিলাম

আম্মু বলল তোর এটা যা বড় আর মোটা আমার গুদের ভিতর ফিট হয়ে ঢুকছে আমার মনে হচ্ছে গরম কোন লোহার রড ঢুকছে আমার গুদের ভিতর। আমি বললাম দেখতে হবে না ছেলেটা কার।

চোদনবাজ মায়ের চোদনবাজ ছেলে বলে দুজনেই হেসে উঠলাম। কিছুক্ষনপর আম্মু পুরা আমার বাড়ার উপর বসে পরলো আমার বাড়াটা আম্মুর গুদের ভিতর পুরা ঢুকে গেল।

কি যে ভালো লাগছিল তখন বলে বোঝানো যাবে না। আম্মুর গুদের ভিতরটা অনেক গরম। এরপর আম্মু আস্তে আস্তে উপরে উঠছে আবার বসে যাচ্ছে এভাবে করার ফলে এক দারুন শব্দ হচ্ছে পচচচ পচচচচ পচচচচচাত … … পচচচ পচচচচ পচচচচচাত। আমিও সমান তালে নিচ থেকে তলঠাপ দিয়ে যাচ্ছি।

এভাবে অনেকক্ষন চোদার পর আমি আম্মুকে বললাম এবার তুমি নিচে চিৎ হয়ে শুয়ে পড় আমি চুদবো তোমাকে। আম্মু বাধ্য মেয়ের মতো ঠিক সেভাবেই পজিশন নিল। এবার আমি আম্মুর গুদের মুখে আমার বাড়াটা সেট করে জোড়ে একটা রাম ঠাপ দিয়ে পুরাটা আম্মুর রসালো গুদে ঢুকিয়ে দিলাম। বাংলাদেশের মার সঙ্গে চুদা চুদির গল্প

আম্মু মাগোওওওও বলে চিৎকার দিয়ে উঠলো। আমি সেদিকে নজর না দিয়ে জোড়ে জোড়ে ঠাপ মারতে শুরু করলাম। প্রতিটা ঠাপের সাথে সাথে আম্মু আহহহহহ আহহহহ মাগোওওও উহহহহ ইসসসস করে শিৎকার করতে লাগলো।

আর সেই সাথে আম্মুর দুধগুলোও লাফাচ্ছিল। আম্মু বলছে চোদ ভালো করে চোদ, তোর আম্মুর ভোদা ফাটিয়ে দে রে হারামজাদা মা চোদা ছেলে।

আমি আম্মুর মুখে এ রকম ভাষা শুনে আরো উত্তেজিত হয়ে জোড়ে জোড়ে ঠাপাতে থাকি আর বলছি খা মাগি আজ তোর ছেলের বাড়ার চোদন খা, তোকে চুদতে চুদতে আজ আমি তোর গুদ ফাটিয়ে রক্ত বের করবো।

এভাবে আরো কিছুক্ষন চোদার পর আমি বুঝতে পারলাম আম্মু জল খসাবে কারন আম্মু বার বার আমার বাড়াটা গুদ দিয়ে কামড় দিচ্ছিলো। আমি আম্মুকে বললাম, উঠে ডগি স্টাইলে উপুড় হয়ে থাকতে আমি তোমাকে পিছন থেকে কুকুর চোদা চুদবো।

আম্মু উপুর হয়ে বসার পর আমি আম্মুর বিশাল পাছা ধরে পিছন থেকে গুদে বাড়াটা সেট করে ঢুকিয়ে দিলাম তারপর শুরু করলাম ঠাপানি। সে এক দারুন অনুভূতি।

অনেক্ষন চোদার পর আম্মু বলল আমার হয়ে এলরে জোড়ে জোড়ে চোদ আহহহহ আহহহহ উহহহহহ উহহহ কি মজা দিচ্ছিস রে সোনা আমি যে আর পারছি না বলে হড়ড়ড়ড় হড়ড়ড়ড় করে আম্মু তার গুদের জল খসিয়ে দিল।

আম্মুর গরম গরম গুদের রসে ভিজে গেল আমার বাড়াটা আমি তখনো আম্মুকে চুদে চলছি। আর ঠাপের তালে তালে তখন পকাত পকাত পকাত আওয়াজ হতে লাগলো।

এক পর্যায়ে আমিও বুঝতে পারলাম আমার মাল আউট হবে এ কারনে আমি ঠাপানোর গতি বাড়িয়ে দিলাম। ঠাপাতে ঠাপাতে বললাম নে মাগি নে এবার তোর ছেলের মাল নিয়ে গর্ভবতি হ বলে চিড়িক চিড়িক করে সব মাল আম্মুর গুদের ভিতর ঢেলে দিলাম।

তারপর আমি ও আম্মু দুই জনেই বিছানায় একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম। এভাবে ঐ রাতে আরো ৩বার আম্মুকে চুদে আম্মুর গুদের ভিতর আমার বীর্য ঢাললাম। বাংলাদেশের মার সঙ্গে চুদা চুদির গল্প

আম্মুও আমার চোদনে তৃপ্ত হয়ে আমাকে তার বুকে জড়িয়ে ঘুমিয়ে পড়লো। এদিকে চিন্তা করতে লাগলাম ছোট বোনটাকে কিভাবে চোদা যায়। আম্মুকে বললাম, তোমার মেয়েও যে কাজের লোকের কাছ থেকে চোদা খায় সেটা তুমি জানো?

আম্মু বলল, না তো। আমি বললাম আমি তাকে অনেকদিন দেখছি গোপি কাকার সাথে চোদাচুদি করতে। আম্মু বলল, তুই কি তাকেও চুদতে চাস নাকি? আমি বললাম, এ রকম সেক্সি একটা বোন থাকলে কার না চুদতে ইচ্ছে করবে।

আম্মু বলল, ঠিক আছে আমি তাকে ডেকে রাজি করাচ্ছি। এই বলে আম্মু আমার ছোট বোন নায়লাকে ডাকলো। সে আসার পর আম্মু বলল, তুই নাকি তোর গোপি কাকার সাথে কি সব আকাম করিস, সত্যি নাকি?

ছোট বোনতো আকাশ থেকে পরার ভান করে লজ্জায় লাল হয়ে গেল। আম্মু বলল, এখানে এতো লজ্জার কি আছে করিস কিনা বললেই তো হয়ে। আমার বোন চুপ হয়ে গেল আম্মু যা বোঝার বুঝে গেল।

আম্মু বলল তোর ভাইয়া তোকে চুদতে চায়, তার সাথে করবি? আম্মুর মুখে এ রকম কথা শুনে ছোট বোনটা আনন্দে ও লজ্জায় আরো লাল হয়ে গেল। আম্মু আমাকে ডেকে বলল, ও রাজি আছে যা করার কর ওকে নিয়ে।

এ কথা শুনে তো আমি আকাশের চাদ হাতে পেলাম। দেরি না করে আম্মুর সামনেই ছোট বোনকে জড়িয়ে ধরে তার ঠোটে চুমু দিতে লাগলাম আর হাত দিয়ে তার নিটল নরম দুধ দুইটা টিপতে লাগলাম।

সেও সমান তালে তাল মিলিয়ে আমাকে চুমু দিচ্ছে আর হাত দিয়ে আমার খাড়া বাড়াটাকে আদর করতে লাগলো। আমি আস্তে আস্তে আম্মুর সামনে তার ছোট কচি মেয়েকে (আমার বোনকে) এক এক করে সব কাপড় খুলে নেংটা করে ফেললাম।

আমার ছোট বোনের বয়স কম হলে কি হবে এখনি তার দুধগুলো দারুন বড় আর তার ভোদা আর পাছাটা যে কোন জোয়ান বুড়োকে গরম করে তুলবে। আমি দেরি না করে তার কচি ভোদায় আঙ্গুলি করতে থাকলাম আর দুধগুলো পালাক্রমে চুষতে লাগলাম এ দিকে

আমাদের অবস্থা দেখে আম্মুও ঠিক থাকতে না পেরে তার সব কাপড় খুলে ছোট বোনের দুধ টিপতে লাগলো আর নায়লার মুখটা আম্মু তার ভোদায় চেপে ধরলো। বাংলাদেশের মার সঙ্গে চুদা চুদির গল্প

এ দিকে আমি চুষছি আমার ছোট বোনের গুদ, ছোট বোন চুষছে আম্মুর গুদ। এভাবে অনেকক্ষন চলার পর আমি ছোট বোনকে তুলে আমার ঠাটানো বাড়াটা তার মুখে ঢুকিয়ে দিলাম,

কিছু বলতে হলো না নায়লা সেটা আয়েশ করে চুষতে লাগলো আর আমি আম্মুর ভোদাটা চুষতে লাগলাম একদম থ্রিএক্স মুভির থ্রিসাম এর মতো। অনেকক্ষন এ রকম করে একে অন্যেরটা চুষে দেয়ার পর আমি নায়লাকে বিছানায় ফেলে আমার ৮ইঞ্চি

বাড়াটা তার কচি গুদে সেট করে দিলাম এক রাম ঠাপ। নায়লা ব্যাথায় চিৎকার দিয়ে মাকে জড়িয়ে ধরল। আমিতো অবাক নায়লা আগে গোপি কাছে প্রতি রাতে চোদন খেয়েছে আর গোপি কাকার যা একটা বাড়া ওর

গুদটা ঢিলা হয়ে যাওয়ার কথা ছিল কিন্তু না এত চোদা খাওয়ার পরও তার গুদটা একটুও ঢিলা হয়নি অনেক টাইট। তাই প্রথম ঠাপে আমার বাড়াটা বেশি ঢুকলো না। অর্ধেকটা ঢুকলো।

আমি আবার বাড়াটা তার গুদ থেকে বের করে গুদটা আবারও একটু চুষে থুথু দিয়ে ভিজিয়ে দিলাম তারপর জোড়ে একটা ঠাপ মেরে অর্ধেকটা ঢুকিয়ে দিলাম আর জোড়ে জোড়ে ঠাপাতে শুরু।

এক সময় আমার ৮ ইঞ্চি বাড়াটা পক পক করে নায়লার গুদে সেট হয়ে নাভি স্পর্শ করল। নায়লাও চরম উত্তেজনায় আহহহহ আহহহহ উহহহহ মাগোওওও বলে শিৎকার করতে লাগলো। মায়ের সদ্য পেশাব করা গুদটাকে চেটে খেতে ইচ্ছা হচ্ছে

শুরু করলাম রাম ঠাপ দেয়। এর মধ্যে নায়লা তার গুদের রস খসালো যার ফলে এখন আমার বাড়াটা ঢুকতে আরো একটু সহজ হয়ে গেল। বাংলাদেশের মার সঙ্গে চুদা চুদির গল্প

এ রকম প্রায় ৩০ মিনিট ঠাপানোর পর যখন বুঝলাম আমার মাল বের হবে তখন আম্মুকে বিছানায় শোয়ালাম আম্মু কিছু বলার আগে আমার বাড়াটা আম্মুর গুদে ঢুকিয়ে ঠাপানো শুরু করলাম।

আম্মুও এতক্ষন আমাদের চোদাচুদি দেখে দারুনভাবে উত্তেজিত ছিল যার ফরে তার গুদ রসে ভিজে একদম একাকার হয়ে গেছিল। এভাবে আম্মুকেও আরো ৩০মিনিটের মতো ইচ্ছেমতো ঠাপালাম।

আম্মু তার গুদের জল আবারও খসাল। যখন আমার বের হবে হবে আমি আম্মুকে বললাম আম্মু আমার মাল কি তোমার ভিতর ঢালবো নাকি তোমার মেয়ের?

আম্মু বলল, আমার ভিতর তো আগে ঢেলেছিস এখন এই কচি মাগির গুদে তোর সব মাল ঢেলে মাগিকে পোয়াতি কর। যেই বলা সেই কাজ আমি আমার বোন নায়লাকে উপুড় করে doggy style এ চোদা শুরু করলাম।

১০ মিনিট ঠাপানোর পর আমার এক গ্লাস পরিমান বীর্য আমার বোন নায়লার গুদে ঢেলে দিলাম। আমার বোন ও আম্মু দুজন মিলে আমার বাড়াটা চেটেপুটে পরিস্কার করে দিল।

আর আমিও তাদের দুজনের গুদ ভালো করে চেটেপুটে সব রস খেয়ে নিলাম। এভাবেই চলতে থাকলো আমাদের চোদন খেলা। বুড়ো কাজের লোক গোপি কাকাকে বের করে দেই। বাংলাদেশের মার সঙ্গে চুদা চুদির গল্প

এখন আমি গর্ব করি আর সুযোগ পেলেই আম্মু ও আমার ছোট বোন নায়লাকে প্রাণভরে নিজের বিয়ে করা বউয়ের মতো ইচ্ছেমতো চুদি। আম্মু আর নায়লাও আমার চোদা খাওয়ার জন্য পাগল হয়ে থাকতো।

1 thought on “বাংলাদেশের মার সঙ্গে চুদা চুদির গল্প”

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading