বাবা ও সৎ মায়ের সেক্স দেখা ও মাকে চোদা – মা-ছেলের চুদার গল্প

বাবা ও সৎ মায়ের সেক্স দেখা ও মাকে চোদা
BY- Sadman6251
—————————

আমি ফারাবী। বয়স ২৫। চট্টগ্রামের ফিরিঙ্গিবাজারে পরিবারসহ থাকি। পরিবারে সদস্য সংখ্যা ৩ জন। বাবা, সৎ মা ও আমি। আমার যখন ১৬ বছর বয়স, তখন বাবা ২য় বিয়ে করেন তার এক বন্ধুর বৌকে। বাবার তখন ৪০, সৎ মায়ের ২৯। বিয়ের পর আমার মা আমার বড় ভাইকে নিয়ে আলাদা হয়ে যান। আমি বাবা ও সৎ মায়ের সাথে রয়ে যাই। সৎ মায়ের সাথে আমার বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হয়ে যায় একসময়। তিনি আমাকে বেশ আদর করতেন।

আমি রাতে মা বাবার সাথেই ঘুমাতাম। মা সাধারণত শাড়ি পড়তেন বাসায়। রাতেও শাড়ি পরে ঘুমাতেন। বাবা পড়তেন গেঞ্জি আর লুঙ্গি। যেদিন রাতে তারা সেক্স করতেন, সেদিন বাবা খালি গায়ে শুধু লুঙ্গি পরে শুতেন। মা শড়ি খুলে ব্লাউজ পেটিকোট পড়ে শুতেন। শোয়ার কিছুক্ষণ পর ব্লাউজ ও আন্ডারওয়ার খুলে আমার মাথার কাছে রাখতেন। বাবা একপাশে, মা মাঝখানে আর আমি মার আরেক পাশে শুতাম। ওরা আমার ঘুমানোর জন্য অপেক্ষা করতো। আমি ঘুমের ভান ধরলে বাবা মার উপরে উঠে গায়ে কাথা মুড়ি দিয়ে সেক্স করতো।

তখন আমার বয়স ১৮ বছর। এক রাতে খাবারের পর আমি শুয়ে গেছি। বাবা এসে মশারি টানিয়ে, রুমের সব জানালা বন্ধ করে পর্দা টেনে দিয়ে গেঞ্জি খুলে শুলো। কিছুক্ষণ পর মা এসে রুমের দরজা লাগিয়ে দিয়ে বাথরুমে গেলো। বাথরুম থেকে বেরিয়ে বাবার সাথে একথা ওকথা বলতে বলতে শড়ি খুলে চেয়ারে রেখে লাইট অফ করে আমার আর বাবার মাঝে এসে শুলো। বাবা মা পারিবারিক নানা বিষয় নিয়ে আলোচনা করতে লাগলো এবং মা আমার মাথায় হাত বুলাতে লাগলো যাতে আমি ঘুমিয়ে পড়ি। বাবা মার ব্লাউজের উপর দিয়ে দুধ টিপতে লাগল ও মাঝেমাঝে পেটে হাত বোলাতে লাগলো।

এক সময় বাবা ফিসফিস করে মাকে ব্লাউজ খুলে ফেলতে বলে এবং মা বসে ব্লাউজ, ব্রা ও আন্ডারওয়্যার খুলে আমার মাথার কাছে রাখে ও পেটিকোট তুলে বুক ঢেকে দিয়ে শুয়ে পড়ে। বাবা আবার মার দুধ টিপতে শুরু করে ও মা আমার মাথায় হাত বোলাতে থাকে। এক পর্যায়ে আমি ঘুমের ভান করে শুয়ে পড়ি। আমি ঘুমিয়ে গেছি ভেবে বাবা মায়ের গায়ের উপর উঠে যায় এবং দুধ টিপতে ও চুষতে শুরু করে। মা কাথা দিয়ে তাদের শরীর ঢেকে দেয়। কিছুক্ষণ পর বাবা মিশনারি পজিশনে ঠাপানো শুরু করে। আমি তাদের ঘন নিঃশ্বাস, থপথপ ও চকাস চকাস আওয়াজ শুনতে পাই। মিনিট দশেক ঠাপানোর পর বাবা জোরে নিঃশ্বাস নিয়ে মাল ছেড়ে মার উপর শুয়ে থাকে কিছুক্ষণ। তারপর মার উপর থেকে নেমে বাথরুমে চলে যায়।

মা পেটিকোট পড়ে শুয়ে থাকে। মায়ের শরীর ঘামে ভেজা ছিলো এবং বাম হাত উপরে তুলে রাখায় আমার নাক বরাবর মার বাম বগল ছিল। তাই মায়ের বগলের পারফিউম মিশ্রিত ঘামের মিষ্টি গন্ধ পাই।

বাবা এসে ঘুমিয়ে পড়ে। মা উঠে বাথরুমে যায়। আমি মায়ের দুধগুলো পুরো উদাম দেখতে পাই। মা বাথরুম থেকে বেরিয়ে এসে আমার মাথার কাছ থেকে ব্লাউজ নেয়ার সময় দেখে আমার চোখ খোলা। তিনি আমাকে জিজ্ঞেস করেন, “তুই ঘুমাসনি?”

আমি বললাম, “খাট নড়াতে ঘুম ভেঙে গেছে। আপনারা কি করছিলেন?”

মা বলেন, “তোর বাবা আমাকে আদর করছিল। বড়রা এভাবে আদর করে।”

মা’র দুধ তখনও আমার চোখের সামনে ঝুলছিল। আমি বললাম, “আপনার দুধগুলো খুব সুন্দর। আমার আপনার দুধ খেতে খুব ইচ্ছা করছে।”

মা বলে, “বুকে তো এখন দুধ নাই। সবসময় দুধ থাকে না। তবে তুই চাইলে চুষতে পারিস। আর, এ কথা কাউকে বলবি না। এমনকি তোর বাবাকেও না। বললে সবাই রাগ করবে।”

আমি বললাম, “ঠিক আছে, বলব না।”

মা বাবার দিকে ভালো করে দেখে নেয় একবার। তারপর আমাকে গেঞ্জি খুলে ফেলতে বলে। মা নিজের গায়ে কাথা জড়িয়ে নিয়ে পেটিকোট বুক থেকে নিচে নামিয়ে দেয়। আমি গেঞ্জি খোলার পর আমাকে কাথার ভেতরে তার শরীরের উপর উঠতে বলে। আমি কাথার ভেতরে মার গায়ের উপর উঠে মাকে জড়িয়ে ধরি।

মা আমার মুখ তার বাম দুধের উপর দেয় এবং আমার ডান হাত তার ডান দুধের উপর দিয়ে বলে “একটা টিপতে টিপতে আরেকটা চোষ।”

আমি এক সাথে টিপতে ও চুষতে থাকি। মাঝেমাঝে দুই দুধের মাঝের অংশে জিভ দিয়ে চেটে ঘাম খাই। মা আমার মাথায় হাত বোলায় এবং এক হাতে আমার প্যান্টের ভেতর হাত ঢুকিয়ে পাছায় হাত বোলায়, মাঝেমাঝে পোদের ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে দেয়।

আমি বাম দুধ চোষা শেষ করে বাম ডান দুধ চুষতে থাকি। দুধে ও বগলে হাত বোলাতে থাকি। মা ঘন ঘন নিঃশ্বাস নিতে থাকে। দুধ চোষা শেষে আমি বলি, “আপনার বগল দুটো একটূ চাটি?”

উনি বলেন, “বগল তো ঘেমে আছে। কাল গোসল করার পর চাটিস।”

আমি বললাম, “সমস্যা নাই। আমি ঘাম চেটে খেতে পারব।”

উনি বললেন, “ঠিক আছে, খেতে পারলে খা” বলে বলে বাম হাত তুলে দিলেন।

আমি প্রথমে বগলে নাক দিয়ে গন্ধ নিলাম। কোনো চুল নেই। এরপর জিব্বা দিয়ে বগলের উপর থেকে নিচ পর্যন্ত কিছুক্ষণ চাটলাম। ঠোট দিয়ে চুষে চুষে খেলাম বগলের চামড়াগুলো। খুব নোনতা নোনতা লাগছিল। যথাক্রমে দুই বগলই সময় নিয়ে চাটলাম। মা এর মধ্যে আমার প্যান্টের ভেতর হাত ঢুকিয়ে বাড়া খেচতে লাগলো। আমি আবার দুধ চোষা শুরু করলাম। দুধ চুষতে চুষতে মায়ের পোদের ফুটোটা চাটতে চাইলাম।

মা বললেন, “বাকিসব কাল করিস।”

মায়ের খেচায় আমার মাল বেরিয়ে গেল। মা তার পেটিকোট দিয়ে আমার বাড়াটা মুছে দিল। আমি মায়ের উপর থেকে নেমে গেঞ্জি পড়ে শুয়ে রইলাম। এর মধ্যে ফজরের আজান দিয়ে দিল। বাবা উঠে বাথরুমে গেল একবার। বাথরুম থেকে এসে বাবা মায়ের দুধ টিপে দিয়ে মার উপর শুলো আবার।

বাবা কাথা মুড়ি দিতে গেলে মা বলল, “লাগবে না। সাদমান ঘুম।”

বাবা মায়ের ঠোটে চুমু খেতে খেতে মাকে আবার ঠাপানো শুরু করল। মাও বাবাকে জরিয়ে ধরে ঠাপ খেতে লাগলো। কিছু সময় ঠাপিয়ে বাবা মার গুদে মাল ঢেলে দিয়ে শুয়ে পড়ল আবার। মা উঠে বাথরুমে গেল। বাথরুম থেকে ফিরে ব্লাউজ, পেটিকোট পড়ে আমার দিকে ফিরে আমার বাড়া নাড়তে নাড়তে বলল, “কাল দুপুরে তোকেও তোর বাবার মতো করতে দেব। এখন ঘুমা।”

এই বলে মা ঘুমিয়ে গেল। আমিও ঘুমিয়ে গেলাম কিছুক্ষণ পর।

পরদিন সকালে সাড়ে আটটায় ঘুম ভেঙে গেল। চোখ খুলে দেখি খাটে কেউ নেই। কাপড়ের আলনায় চোখ যেতে দেখি মায়ের গত রাতের শাড়ি, ব্লাউজ, পেটিকোট, ব্রা, আন্ডারওয়্যার ঝুলছে। বাথরুমে বাবা গোসল করছেন। আমি উঠে রান্নাঘরে গেলাম। মা রুটি বেলছেন। কিছুটা উপুড় হয়ে বসায় ব্লাউজের খাজ দিয়ে তার ক্লিভেজ দেখে আমার বাড়া আবার দাঁড়িয়ে গেল। মা সেদিকে তাকিয়ে মৃদু হাসি দিয়ে জিজ্ঞেস করলেন, “কিরে, কাল ভালো লেগেছে?”

আমি বললাম, “লেগেছে। তবে বাবা আপনাকে যেভাবে আদর করে সেভাবে আদর করতে পারলে আরো ভালো লাগতো।” মা বললেন, “সেটা তোর নুনু দেখেই বুঝতে পারছি। এখন মাল ফেলিস না। আজ সন্ধ্যায় তোর বাবা ঢাকা চলে যাবে। বাসায় তুই আর আমি ছাড়া কেউ থাকবে না। আজ রাতে তুই আর আমি একসাথে শোব। তোকে আজ সেক্স করা শেখাবো। তোর বাবা মাঝেমাঝে না থাকলে আমরা সেক্স করতে পারব তাহলে। তোরও তাহলে মাল ফেলতে হবে না, আবার আমারও ভালো লাগবে। তবে একথা শুধু তোর আর আমার মধ্যে থাকবে। আর কাউকে বলতে পারবি না। কেউ জানলে কেলেঙ্গকারি হয়ে যাবে।”

আমি বললাম, “আচ্ছা ঠিক আছে। সমস্যা নাই। কেউ জানবে না। বাবা তো একটু পর অফিসে চলে যাবে।দুপুরে আমরা একসাথে শুই?”

মা বললেন, “ঠিকাছে শোব। এখন তুই গোসল করে নে। কাল আমার গায়ের ঘাম, লালা সব লেগে গেছে তোর গায়ে। গোসল করে সেন্ডোগেঞ্জি আর লুঙ্গি পড়িস।”

আমি মাকে জিজ্ঞেস করলাম, “আমার বগল আর নুনুর চুল কি কেটে ফেলব?” মা বললেন, “দরকার নাই। পুরুষ মানুষের চুলই সুন্দর।”

আমি বাথরুমে গিয়ে ভালোমতো গোসল করলাম। আজ রাতে জীবনে প্রথবারের মতো সেক্স করব। তাই খুব ভালোমতো ডলে ডলে গোসল করলাম। শ্যাম্পু করলাম। গোসল করে বেরিয়ে দেখি বাবা, মা টেবিলে অপেক্ষা করছে নাস্তা নিয়ে। আমরা একসাথে নাস্তা করলাম। নাস্তা করে বাবা অফিসে চলে গেল। মা রান্নাঘরে কাজ করতে লাগলো।

দেড়টার দিকে মা খেতে ডাকলো। আমরা একসাথে বসে দুপুরের খাবার খেলাম। খেয়ে মা আমাকে বেডরুমে গিয়ে শুতে বলল। আমি বেডরুমে গিয়ে শুলাম। মা রান্নাঘরের কাজ শেষ করে এলো কিছুক্ষণ পর। এসে বাথরুমে গেলো। বাথরুম থেকে বেরিয়ে মা রুমের সব দরজা জানালা লাগিয়ে পর্দা টেনে দিলো। মা বাথরুম থেকে বেরিয়ে ব্লাউজ খুলতে লাগলো। আমাকেও গেঞ্জি খুলে ফেলতে বলল।

আমি মার কথামতো গেঞ্জি খুলে রেখে দিলাম। মা ব্রা, আন্ডারপ্যান্ট খুলে শুধু শাড়ি পেটিকোট পরে আমার পাশে এসে শুলো। আমাকে বলল, “আমাদের সেক্স কতদিন ধরে দেখিস?” আমি বললাম, চার পাচ বছর ধরে দেখি।” মা বলল, “দেখে কেমন লাগে?”

আমি বললাম, “আমিতো শুধু বাবা আপনার দুধ টিপে সেটা দেখি। বাবা আপনার গায়ের উপর উঠে তো গায়ে চাদর দিয়ে ঢেকে দেয়। তারপর আর কিছু দেখতে পারি না। তবে আপনাদের আওয়াজ শুনে আমার নুনুও দাঁড়িয়ে যায়।”

এ কথাগুলো বলতে বলতে আমি মায়ের দুধগুলো টিপছিলাম। মা লুঙ্গির ওপর দিয়ে আমার বাড়া হাতাতে লাগল।

আমাকে জিজ্ঞেস করলো, “বাবার মতো সেক্স করবি?” আমি বললাম, “করব।” মা বললেন, তাহলে আয় আমার ওপরে। আমি যেভাবে বলব সেভাবে করবি।” বলে শাড়ি সরিয়ে তার উপরের অংশ পুরো উদাম করে দিলো। মা ও আমি দুজনই খালি গায়ে এখন। আমি গড়িয়ে মার গায়ের উপর উঠে গেলাম।

উঠে মাকে জড়িয়ে ধরে বগলের নিচ দিয়ে হাত ঢুকিয়ে ধরে গলায় চুমু খেতে লাগলাম। মা ঘন ঘন নিঃশ্বাস নিতে লাগলেন। আমাদের দুজনেরই মাথা থেকে পা পর্যন্ত চাদর দিয়ে ঢাকা।চাদরের নিচে আমি মায়ের উপর উঠে মায়ের গলা, ঘাড়ে চুমু খাচ্ছি, জিব্বা দিয়ে চাটছি, মা আমার গলায়, ঘাড়ে জিব্বা দিয়ে চেটেপুটে দিচ্ছেন। মা আমার লুঙ্গি তুলে আমার নুনু ধরে নাড়তে লাগলেন। জিজ্ঞেস করলেন, “এখন ঢোকাবি?”

আমি বললাম, হ্যাঁ। মা আমার নুনু ধরে নাড়তে লাগলেন আর আমার পিঠে হাত বোলাতে লাগলেন। আমি তার কাধে মাথা গুজে রইলাম। মা আমার নুনুটা ধরে যোনির কাছে নিয়ে যোনির মুখে রেখে বললেন, “চাপ দে।”

আমি ঢোকাতে যাব, এমন সময় কলিং বেল বেজে উঠলো। আমি দ্রুত মার উপর থেকে নেমে গেলাম। মা তার ব্লাউজ নিয়ে পুরো শরীর মুছে নিলেন। দুধ, বগল সব মুছে ব্লাউজটা পড়ে নিলেন। ব্রা আর প্যান্টি নিয়ে আলনার পিছে ঝুলিয়ে রাখলেন। রুমের পর্দা সরিয়ে, দরজা জানালা খুলে আমাকে পাশের রুমে গিয়ে শুয়ে পড়তে বললেন। আমি পাশের রুমে গিয়ে ঘুমের ভান ধরে শুয়ে পড়লাম। মা সব ঠিকঠাক করে গিয়ে দরজা খুললেন।

বাবা ঢুকে বললেন, “ছেলে ঘুমাচ্ছে?”

মা বললেন, “হ্যাঁ। ভাত খেয়েই ঘুম। আমি ওদের কথা শুনতে লাগলাম।

বাবা বললেন, ” আমি সন্ধ্যায় চলে যাব। আমাকে এখন একটু সময় দিও।

মা বললেন,”ছেলে আছে তো।” বাবা বললেন, “ও ঘুমাক। রুমের দরজা লাগিয়ে দেব। বুঝতে পারবে না। তুমি রেডি হয়ে এসো। বলে বাবা বাথরুমে ঢুকে গেলেন।

মা আমার কাছে এসে বললেন, “তোর বাবার সাথে সেক্স করব এখন।”

আমি বললাম, “আমি দেখব।”

মা বলল, “ঠিক আছে। আমি দরজা পুরো বন্ধ করব না। হাল্কা ফাক করে রাখব৷ তোর বাবা শুয়ে যাওয়ার পর দরজার ফাক দিয়ে এসে দেখিস। একটু পর বাবার বাথরুমের দরজা খোলার আওয়াজ পেলাম। আমি উঠে গেলাম দেখার জন্য।বাবা শুধু একটা লুঙ্গি ও মা একটা পেটিকোট পড়ে শুয়ে আছে। বাবা মার দুধ টিপছে। মা বাবার ধোন হাতে নিয়ে উপর নিচ করছে।মা মাঝেমাঝে বাবার বুকের লোমে হাত বোলাচ্ছে। বাবা মার পেটিকোট নামিয়ে দিয়ে পাছায় হাত বোলাতে লাগলো। মা বাবার বুকে মুখ ঘষতে লাগলো। বাবা মার উপরে উঠে গেল।

উঠে চাদর নিতেই মা বলল, লাগবে না চাদর। দরজা বন্ধ আছে। বাবা মাকে জড়িয়ে ধরে শুয়ে রইল মায়ের উপর। মা বাবার মুখে মুখ ঘষতে লাগলো। মায়ের যোনির কাছে বাবার বাড়া দেখতে পেলাম। দাঁড়িয়ে একদম কাঠ হয়ে আছে। বাবা এক নাগাড়ে মার গলায়, বুকে চুমু খাচ্ছে। মায়ের এক দুধ টিপছে ও আরেক দুধ মুখে পুরে চুষছে। দুজনই ঘন ঘন নিঃশ্বাস নিচ্ছে।

বাবা মার ঠোটে চুমু খেতে খেতে বাড়াটা ধরে মার যোনিতে ঢুকিয়ে দিলো। দুজনই আহ করে শব্দ করে একজন আরেকজনকে জড়িয়ে ধরে রাখলো কিছুক্ষণ। বাবা অনবরত মার ঘাড়, গলা চেটে যাচ্ছে। মা বলল, এবার করো। বাবা আস্তে আস্তে উপর নিচ করতে লাগলো। তারপর ঠাস ঠাস করে জোরে জোরে ঠাপ দিতে লাগলো। বাবার বল মায়ের পাছায় বাড়ি খেতে দেখলাম। মা প্রতি ঠাপে কেপে কেপে উঠছিল।

একসময় বাবার ঠাপের গতি বেড়ে গেল। হঠাৎ বাবা আহ করে চিতকার দিয়ে ধোন বের করে নিলো। বাবার মাল ছিটকে ছিটকে মার পেটিকোটে পড়তে লাগলো। বাবা মার উপর শুয়ে রইল কিছুক্ষণ। মায়ের দুই হাত উপরে তোলা। মার ঘামে ভেজা বগল চকচক করছে। বাবা উঠে মার বুকে একটা চুমু দিয়ে দুধগুলো টিপে দিয়ে বাথরুমে চলে গেল। মা খাট শুয়ে রইল। দরজার দিকে চোখ পড়তেই আমাকে ডাকলো ইশারায়।

আমি ঢুকে মার কাছে গেলাম। গায়ে পেটিকোট জড়িয়ে বাম হাত উপরে তুলে শুয়ে আছেন। আমাকে পাশে বসতে বললেন। বাথরুম থেকে বাবার গোসলের আওয়াজ আসছিল।

মা আস্তে করে বলল, “রাতে এভাবে করতে পারবি?”

আমি বললাম, “পারব”। মা বলল, ঠিক আছে, দেখা যাবে।

আমি বললাম, ” আপনার বগলটা একটু চেটে দিই?

মা বলল, এখন না, সব রাতে করিস। এখন যা। তোর বাবা বেরোবে। বলে মা উঠে পেটিকোট দিয়ে যোনি মুছে গোসল করার জন্য শাড়ি, ব্লাউজ, পেটিকোট, ব্রা, প্যান্টি নিল।

বাবা গামছা পরে বেরোল বাথরুম থেকে। বেরিয়ে মার দুধ, পাছা আরেকবার টিপে দিল। মা বাবার বুকে একবার মুখ ঘষে বাথরুমে ঢুকে গেল। আধ ঘন্টা পর গোসল শেষে মা বেরোলো । পরনে কালো শাড়ি, সাদা ব্লাউজ। কাধের দিকে কালো ব্রা বেরিয়ে আছে। বাবা ব্যাগ গোছানো শেষে মায়ের কাছ থেকে বিদায় নিলো। নিয়ে বেরিয়ে গেল।

বাবা চলে যাওয়ার পর মা পুরো বিছানা গোছালো। বিছানা বালিশের কাভার সব পালটে দিলো। তারপর আমাকে ডেকে নিয়ে বেডরুমে শোয়ালো। আমার গেঞ্জি খুলে খালি গায়ে করে দিলো।আমি এখন করব ভেবে মার উপর উঠে ব্লাউজ খুলতে গেলাম। মা বলল, এখন না বাবা, রাতে। এখন আমাকে জরিয়ে ধরে ঘুমা। আমি নেমে গেলাম মার উপর থেকে। মা আমার বুকে হাত বোলাতে লাগল। আমার দুধ চুষতে শুরু করল। এক সময় আরামে আমরা দুজনি ঘুমিয়ে পড়লাম। রাতে সেক্স করব বলে।

বাবা বিকালে চলে গেলেন। বাবা চলে যাওয়ার পর মা পেটিকোট পরে বিছানায় শুয়ে রইল। আমি বেডরুমে গিয়ে শুলাম মায়ের পাশে। মায়ের পিঠে জিব্বা দিয়ে চেটেপুটে খেলাম। ডান হাতে মায়ের দুধগুলো টিপছিলাম। মা বললেন, “এখন চাটিস না। তোর বাবার ঘাম লেগে আছে। রাতে করিস যা করার। এরপর মা ঘুমিয়ে গেলেন। আমিও ঘুমিয়ে গেলাম। ঘুম ভাঙে মাগরিবের আজানের সাথে।

ঘুম থেকে উঠে দেখি আমার ধোন দাঁড়িয়ে আছে। মা বললেন, ” যা, পেশাব করে আয়। ”

আমি পেশাব করে এসে দেখি মা বিছানার চাদর, বালিশের কাভার সব পালটে দিলো। জানালার পর্দাগুলো সব খুলে আরো মোটা ও ভারী পর্দা লাগালো। এরপর তোয়ালে ও পেটিকোট নিয়ে গোসল করতে ঢুকে গেলেন। আধঘন্টা পর গোসল করে বেরোলেন। মায়ের শরীর থেকে সাবান ও শ্যাম্পুর সুগন্ধি পেলাম।

মা শাড়ি, ব্লাউজ ব্রা পড়তে পড়তে বললেন, ” ভালো করে রেস্ট নে। আজ রাতে আমরা একসাথে শোব। বিভিন্ন পজিশনে সেক্স করব। তোর বাবার সাথে করলে শুধু মিশনারি পজিশনেই করতে হয়। অন্য কোনো পজিশনে করা যায় না।” এই বলে মা আমার কাছে এসে আমার গায়ের গন্ধ শুকলেন।

তারপর বললেন, “গা থেকে গন্ধ করছে। যা গোসল করে আয়। বুক আর বগলের চুলগুলো ভালো করে সাবান দিয়ে পরিষ্কার করিস।”

আমি মায়ের কথামতো গোসল করতে ঢুকে গেলাম। গোসল করে বেরিয়ে মা বাবার খাটে শুয়ে টিভি দেখতে লাগলাম। মাঝেমাঝে চোখ বুলিয়ে মায়ের খোলা পেট, নাভি, দুধের খাজ দেখতে লাগলাম। রাত ৯ টার দিকে মা রাতের খাবার খেতে ডাকলেন। আমি আর মা একসাথে রাতের খাবার খেলাম। খাবার শেষে মা আমাকে জাফরান ও অন্যান্য মশলা মেশানো দুধ খেতে দিলেন। বললেন, “জাফরান খেলে অনেক্ষণ শক্ত থাকে। আর গরমও লাগে।”

আমি খেয়ে নিলাম। মা দু হাত উপরে তুলে চুল বাধছিল। মায়ের দুই বগল তলা ঘেমে গেছে দেখলাম। ব্লাউজ ঘেমে ছিল। আমি বললাম, “আপনার বগল তো ঘেমে গেছে।”

তিনি বললেন, “বগল সারাদিন ঘামে, সারাদিন শুকায়। তুই রুমে যা। আমি রান্নাঘর গুছিয়ে আসছি। পায়খানা পেশাব কিছু করার থাকলে ভালোমতো করে নে। দাত ব্রাশ করে নিস। মশারিটা টানিয়ে নিস।”

আমি “আচ্ছা” বলে রুমে চলে এলাম। পায়খানা পেশাব করে নিলাম ভালো করে। ধোনটা আরেকবার ধুয়ে নিলাম। দাত ব্রাশ করলাম। বেরিয়ে মশারী টানিয়ে নিলাম। বাবার বডি স্প্রে টা নিয়ে দুই বগলের লোমে ও বুকের লোমে মেরে সেন্ডো গেঞ্জি গায়ে দিয়ে শুয়ে পড়লাম। ১১ টার দিকে মা রুমে এলেন। এসে রুমের দরজা লাগিয়ে দিলেন। জানালা সব বন্ধ করে দিয়ে ভালো করে পর্দা দিয়ে দিলেন। এরপর বাথরুমে চলে গেলেন।

বাথরুম থেকে কমোডে পেশাব পায়খানা পড়ার আওয়াজ পেলাম। বুঝলাম, মা পায়খানা করছেন। এর কিছুক্ষণ পর দাত ব্রাশ করার আওয়াজ পেলাম। তারপর মা বেরিয়ে এলেন। তোয়ালে দিয়ে হাত পা মুখ মুছে নিলেন ভালো করে। ব্লাউজের ভিতর তোয়ালে ঢুকিয়ে দুই বগল তলা মুছে নিলেন। তারপর আয়নার সামনে দাঁড়িয়ে হাত উপরে তুলে চুল বাধলেন।

পারফিউম নিয়ে নিজের দুই বগলতলা ও বুকে পেটে পারফিউম দিলেন। তারপর লাইট অফ করে খাটে এসে মশারির ভেতর ঢুকে আমার পাশে শুলেন। মা আমার ধনে হাত দিয়ে ধোন কচলালেন কিছুক্ষণ। বললেন, “কিরে, দাড়াইসে?”

আমি বললাম, “আরো শক্ত হবে।” বলে মায়ের দুধে হাত দিলাম। টিপতে লাগলাম। মা বললেন, “প্রথমবার খুব বেশিক্ষণ থাকতে পারবি না। যতোক্ষণ পারিস করে মাল ফেলে দে। পরেরবার তাহলে সময় নিয়ে করতে পারবি।”

আমি মাকে বললাম, ” দুধগুলা খাব।” মা উঠে প্রথমে শাড়ি খুলে ফেললেন। তারপর ব্লাউজ, ব্রা খুলে রাখলেন। এরপর পেটিকোটের ভেতর হাত ঢুকিয়ে জাঙ্গিয়া খুলে রাখলেন। রেখে শুয়ে পড়লেন। আবার আমার ধোনে হাত দিয়ে উপর নিচ করে নাড়তে লাগলেন। বুকের উপর একটা কাথা দিয়ে ঢাকলেন। আমি কাথার ভেতর হাত ঢুকিয়ে ডান হাত দিয়ে দুধগুলো টিপছিলাম। মা তার বাম হাত উপরে তুললেন।

আমি মার আরো কাছে গিয়ে বাম বগলে জিব্বা দিয়ে চাটতে চাটতে দুধ দুটো টিপতে লাগলাম। হাল্কা পারফিউমের ঘ্রাণ ও নোনা স্বাদ পেলাম। মা আর ধোনে হাত বোলাতে বোলাতে আমার উপর উঠলেন। উঠে আমার গেঞ্জি খুলে দিলেন। এখন মার গায়ে শুধু পেটিকোট আর আমার পরনে শুধু লুঙ্গি। গেঞ্জি খুলে মা দুই কনুইয়ে ভর দিয়ে আমার উপর শুলেন। মায়ের পাছা আমার ধোনের উপর চাপ দিতে লাগলো। মা আমার ডান কানের লতি চুষলেন কিছুক্ষণ। কানের ভেতরে জিব্বা ঢুকিয়ে চেটে দিলেন।

আমার ধোন আরো শক্ত হয়ে গেল। মা আমার গলায় জিব্বা দিয়ে চাটতে লাগলেন। উপর দিকে উঠতে উঠতে আমার জামি, গাল, চোখ কপাল সব জিব্বা দিয়ে চেটে দিলেন। আমার ঠোটের উপর ঠোট রেখে প্রথমে একটা চুমু খেলেন। এরপর আমার দিকে তাকিয়ে বললেন, “মাল ডগায় চলে এলে বলিস।”

আমি আচ্ছা বলতেই মা আমার ঠোটে ঠোট ডুবিয়ে দিলেন। আমার জিব্বা মুখে পুরে নিয়ে চুষলেন। অনেক্ষণ ধরে আমার জিব্বা চুষে গেলেন। এরপর তার জিব্বা আমার মুখে ঢুকিয়ে দিলেন। আমি তার জিব্বা চুষতে লাগলাম। মার পেটিকোট উপরে তুলে দু হাতে পোদের দুই দাবনা টিপতে লাগলাম। মা জিব্বা চোষা খেতে খেতে উম উম উম করতে লাগলেন। মায়ের হাত আমার বুকে ঘোরাঘুরি করতে লাগলো।

আমার মুখ মায়ের থুতুতে ভরে গেল। মা তার ঘামে ভেজা ব্লাউজ দিয়ে আমার মুখ মুছে দিলেন। আমি মায়ের পাছার ফুটোয় একটা আংগুল ঢুকিয়ে দিলাম। মা এবার আরো নিচে নেমে আমার দুই বগলের চুলে নাক দিয়ে গন্ধ নিলেন। গন্ধ নিয়ে জিজ্ঞেস করলেন, ‘তোর বাবার সেন্ট দিয়েছিস?’ আমি বললাম, ‘হ্যা’। মা আর কিছু না বলে দুই বগলের চুলে চাটা দিলেন ও চুমু খেলেন। এরপর আমার দুধগুলো জিব্বা ঘুরিয়ে ঘুরিয়ে চাটলেন অনেক্ষণ।

তারপর মুখে পুরে চুষতে লাগলেন। আমি আরামে হাল্কাহাল্কা চিতকার দিতে লাগলাম। মা কিছু সময় দুধ চোষা শেষে আমার বুকের চুলে নাক দিয়ে গন্ধ নিলেন। বুকের চুলগুলো জিভ দিয়ে চেটে দিলেন। এরপর ঠোটে আবার চুমু দিলেন। তারপর আস্তে আস্তে চাটতে চাটতে নাভির কাছে এলেন।

নাভিটা ঘুরিয়ে ঘুরিয়ে চেটে আমার লুঙ্গি খুলে দিলেন। আমার ধোনটা ধরে ধোনের আগায় জিব্বা দিয়ে একটা চাটা দিলেন। ধোন উপর-নিচ করতে করতে বললেন, “তোর বাবার চেয়েও বড় আছে তোরটা।” আমি জোরে জোরে নিঃশ্বাস নিতে লাগলাম। মা জিজ্ঞেস করলেন, “চুষে দিলে মাল ধরে রাখতে পারবি?”

আমি বললাম, “পারব”।

মা প্রথমে ধোনের আগা থেকে গোড়া জিব্বা দিয়ে চেটে দিলেন। বল দুটো মুঠ করে ধরে জিব্বা দিয়ে চাটলেন। তারপর দুটো বলই মুখে পুরে চুষলেন। আমি আহ আহ আহ করতে লাগলাম আরামে। মা এবার আমার ধোন পুরোটা আস্তে আস্তে মুখে পুরে নিলেন। এবার উপর নিচ করে প্রথমে আস্তে আস্তে পরে স্পীড বাড়িয়ে চুষতে লাগলেন। আমি আনন্দে হাল্কা চিতকার দিতে লাগলাম। মা বুঝলেন আর চুষলে আমার মাল বেরিয়ে যাবে। তাই আর চুষলেন না।

বললেন, ” তোর বাবা এসব কিছু করতে চায় না। আর, সে মালও ধরে রাখতে পারে না। তবে সেক্স জোরে করতে পারে। বলতে বলতে মা শুয়ে পরলেন।

আমাকে বললেন, “আয়, উপরে আয়।”

আমি মায়ের কথামতো তার উপর উঠে গেলাম। তার শরীরের সাথে আমার শরীর ঘষা খেতে অন্যরকম আরাম লাগলো। আমি ডান হাতে মায়ের ভেজা বাম বগল হাতাতে লাগলাম। বাম হাতে মায়ের ডান দুধ টিপতে লাগলাম। মায়ের গলায়, ঘাড়ে জিব্বা দিয়ে চাটতে লাগলাম। মায়ের দুই দুধের ফাকে জিব্বা দিয়ে চেটে দিলাম। মা আহ আহ করতে লাগলেন। মা ডান হাতটা উপরে তুলতেই তার বগলটা চেটে দিলাম। আরো ভিজে নোনতা হয়ে গেছে।

গন্ধটাও সুন্দর। মা আমার ধোন ধরে তার ভোদার মুখে রেখে বললেন, “চাপ দে।” আমি হাল্কা চাপ দিতেই মুন্ডি ঢুকে গেল। মা আহ করে আমার ঠোট মুখে পুরে নিলেন। আমি আরেকটু চাপ দিতেই পুরো বাড়াটা ভিতরে ঢুকে গেল। আমার শরীরে আনন্দে একটা ঝাকি দিয়ে গেল। শরীর কেপে উঠলো। মা সেটা বুঝতে পেরে আমাকে শরীরের সাথে চেপে ধরে রাখলেন। বললেন, “শুয়ে থাক”।

আমি ধোন ভিতরে রেখে শুয়ে মায়ের দুধ টিপতে টিপতে ঠোঁট চুষে খেতে লাগলাম। মা আমার পিঠে হাত বোলাতে লাগলেন। তারপর একটা কাথা দিয়ে আমাদের শরীর ঢেকে দিয়ে বললেন, ” এবার আস্তে আস্তে কর।” আমি প্রথমে আস্তে আস্তে ঠাপাতে লাগলাম।

এরপর একটু ইজি হয়ে এলে স্বাভাবিক গতিতে ঠাপাতে লাগলাম। ঠাপাতে ঠাপাতে মায়ের দুধ চুষে খেতে লাগলাম। মা আস্তে আস্তে আহ আহ করতে লাগলো। জোরে জোরে নিঃশ্বাস নিতে লাগলো।আমার জীবনের প্রথম সেক্স। তাই মিনিট তিনেক ঠাপানোর পর মার গুদের ভেতর মাল পড়ে গেল। ওই অবস্থায় মাকে জড়িয়ে ধরে মায়ের উপর শুয়ে রইলাম কিছুক্ষণ। মা গায়ের উপর থেকে কাথা সরিয়ে দিয়ে আমার পিঠে হাত বোলাতে লাগলেন।

জীবনের প্রথম সেক্স। তাই তিন মিনিটের বেশি করতে পারলাম না। মায়ের উপর থেকে নেমে মায়ের পাশে শুয়ে রইলাম কিছুক্ষণ। মা জোরে জোরে হাপাতে লাগলেন। আমি দেখলাম মায়ের সারা শরীর ঘামে ভিজে আছে। মা ডান হাত উপরে তুলে শুলেন। বগলের পারফিউম মিশ্রিত ঘামের মিষ্টি গন্ধ নাকে আসতে লাগলো। আমি মায়ের দুধ টিপতে টিপতে ডান বগলের ঘামগুলো জিভ দিয়ে চেটে খেতে লাগলাম। কিছুক্ষণ চাটার পর বাম বগল চাটব বলে মায়ের ওপর উঠলাম।

মা বললেন, “এখন নাম। একটু পেশাব করে আসি”। বলে মা উঠে পেটিকোট পরে পেশাব করতে চলে গেলেন। মা বাথরুমের দরজা খোলা রেখেই পেশাব করল। আমি বাইরে থেকে মায়ের পেশাবের আওয়াজ শুনতে পেলাম। পেশাব করে এসে মা দরজা খুলে ডাইনিং রুমে গেল। এক বোতল পানি নিয়ে এসে নিজেও খেল। আমাকেও খেতে দিলো।

পানি খাওয়া শেষে বোতল রেখে এসে আবার দরজা লাগিয়ে দিল। মা আলনা থেকে একটা কাপড় নিয়ে প্রথমে বগলের ঘাম মুছলো তারপর একে একে পেট, বুকের ঘাম মুছে কাপড় আমাকে দিয়ে বলল, বগল, গায়ের ঘাম মুছে নে। নুনুটাও মুছে নিস। আমি মার কথামতো ঘাম মুছে নিলাম। মা খাটে এসে শুলো আবার। আমি বললাম, ” আমার তো তাড়াতাড়ি বেরিয়ে গেল। তোমার তো হলো না।”

মা বললেন, “এটা কোনো সমস্যা না। প্রথমবার সবারই তাড়াতাড়ি বেরিয়ে যায়। তুই তো তবু তিন মিনিট করতে পারলি। আমার আগের জামাই এর তো কয়েক সেকেন্ডেই বেরিয়ে গিয়েছিল। পরেরবার আরো সময় নিয়ে করতে পারবি।”

একথা বলে মা আমার ধোন হাতে নিয়ে নাড়তে নাড়তে আমার গালে জিব্বা দিয়ে চাটতে লাগলেন। আমি মায়ের দিকে ঘুরে চার হাতেপায়ে মাকে জড়িয়ে ধরে মায়ের দুধে মুখ ঘষতে লাগলাম। মায়ের পাছায় হাত দিয়ে টিপতে লাগলাম। মা গড়িয়ে আমার উপর উঠলেন।

আমার ঠোট চোষা শুরু করলেন তার মুখের ভেতর নিয়ে। ঠোটের পাপড়ি দুটো জিভ দিয়ে চাটলেন। ওনার জিব্বা আমার মুখে ঢুকিয়ে দিলেন। আমি তার জিব্বা চুষতে চুষতে তার পাছার ফুটোয় আমার ডান হাতের আঙুল ঢুকিয়ে দিলাম। মা একবার আহ করে উঠলেন।

আমার গলা চাটতে চাটতে আস্তে আস্তে নিচের দিকে নামলেন। বুকের ওপর এসে প্রথমে বুকের লোমগুলো জিব্বা দিয়ে চেটে ভিজিয়ে দিলেন। আমার এক নিপল এর উপর জিব্বা বোলাতে লাগলেন। ওটা চোষা শেষে আরেক নিপল চুষে দিলেন। তারপর আমার ডান হাত উপরে তুলে আমার বগলের চুলগুলো চেটে চেটে খেতে লাগলেন। ডান বগল চাটা শেষে বাম বগলের চুলগুলো চেটে দিলেন।

আমি বললাম, “আপনি চাটবেন জানলে বগলের চুলগুলো কেটে ফেলতাম।”

মা বললেন, “সেক্সের তো এগুলোই মজা। তোর বাবার সাথে এসব করা যায় না। চুল সমস্যা নাই। তোর চুল পরিস্কার। কোনো ময়লা নাই। সবসময় সাবান দিয়ে ধুয়ে রাখবি।”

আমি মায়ের পোদের ফুটায় থাকা আমার আঙুলটা বের করে মাকে দেখিয়ে সেটা মুখে পুরে চুষতে লাগলাম। মা এটা দেখে আমাকে চার হাত পায়ে শক্ত করে জড়িয়ে ধরে আমার ঠোঁট চুষতে লাগলেন। যতোই মায়ের শরীরের সাথে আমার শরীর ঘষা লাগছিল, ততোই আমার শরীরে শিহরণ লাগছিলো। মা এরপর আমার শরীরের উপর থেকে নেমে পাশে শুয়ে হাপাতে লাগলেন। আমিও উত্তেজনায় হাপাতে লাগলাম। আমার ধোন আবার দাড়িয়ে গেল। মা বললেন, “সেক্সের মজা এগুলোই। সেক্স করার সময় একটু জড়িয়ে ধরে আদর করলে সেক্সের মজা দ্বিগুণ হয়ে যায়। তোর সাথে অনেক কিছু করা যায়।”

আমি এবার মার উপর উঠে গেলাম। মার ঠোটে লম্বা সময় নিয়ে চুমু খেলাম। মার জামি চাটলাম। নিচে নেমে মায়ের গলায় জিব্বা দিয়ে চেটে খেতে লাগলাম। মার ডান হাত উপরে তুলে ডান বগল উপর থেকে নিচ পর্যন্ত চাটলাম। এরপর বাম হাত তুলে বাম বগল চাটলাম। প্রথমে মায়ের ডান দুধ অনেক্ষণ চুষলাম। এরপর মায়ের ডান দুধ চুষলাম। নিচে নেমে মায়ের পেটের সব ঘাম চেটে খেলাম। মার নাভিতে জিব্বা দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে চাটলাম।

মা আরামে আহ আহ করতে লাগলেন। আমি এবার আরো নিচে নেমে মার পেটিকোটের ভেতর মাথা ঢুকিয়ে মায়ের ভোদায় মুখ দিলাম। ভোদার চুলগুলো জিব্বা দিয়ে চেটে দিলাম।এরপর ভোদা চোষা শুরু করলাম। ভোদার ভেতর জিব্বা ঢুকিয়ে ঠাপাতে শুরু করলাম। মা তার দুই রান দিয়ে আমার মাথা চেপে ধরল। আমি মায়ের দুই রানে জিব্বা দিয়ে চেটে দিলাম। এরপর ভোদায় জিব্বা দিয়ে চাটলাম আবার।

মা বললেন, “এবার একবার ঢোকা। ”

আমি মায়ের উপর উঠে ভোদায় ধোন সেট করলাম। মা আমাদের শরীর কাথা দিয়ে ঢাকলেন। আমি আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম। আমার ধোন ভোদার ভেতর পুড়ে যাবে বলে মনে হলো। আমি আস্তে আস্তে ঠাপের গতি বাড়াতে লাগলাম। আমার বল দুটো মায়ের পাছায় বারি খেয়ে থপথপ আওয়াজ হতে লাগলো। আওয়াজে আমার উত্তেজনা আরও বেড়ে গেল।

আমি ঠাপের গতি বাড়িয়ে দিলাম। আমার মুখ মায়ের দুধে গুজে রাখলাম। মা চার হাতেপায়ে আমাকে শক্ত করে আকড়ে ধরল। আমি এবার জোরে জোরে ঠাপাতে লাগলাম। মা আহ আহ করে জোরে জোরে নিঃশ্বাস নিতে লাগলো। আমি দুধগুলো চুষে খেতে লাগলাম। আর জোরে জোরে ঠাপাতে লাগলাম। থপথপ থপথপ ঠাস ঠাস চকাস চকাস আওয়াযে রুম ভরে উঠলো।

আমার মাল বের হবার উপক্রম হলে আমি মাকে জোরে জড়িয়ে ধরলাম। মাও আমাকে জোরে জড়িয়ে ধরে আমার ঠোট চুষতে লাগলো। এবার প্রায় দশ মিনিট ঠাপালাম। মা আমার ঠোঁট চুষতে চুষতে তার রস ছেড়ে দিলেন। আমিও মাকে শক্ত করে জড়িয়ে ধরে মায়ের ভোদার ভেতর আমার সব মাল ঢেলে দিলাম। মাল ঢেলে দিয়ে আমি মাকে জড়িয়ে ধরে মায়ের উপর শুয়ে রইলাম কিছুক্ষণ। এরপর মাকে একটা চুমু খেয়ে মায়ের উপর থেকে নামলাম।

আমরা দুজনই জোরে জোরে নিঃশ্বাস নিতে লাগলাম। মা আবার উঠে বাথরুমে গেলেন।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading