বাবার রডের মত বাড়া মেয়ের কচি ছামা ফাটিয়ে দিল

আমাদের গ্রামের বাড়িতে ছোট মামার বিয়েতে গিয়েছিলাম। বাবা মেয়ে চটি সেখানে অনেক লোক। রাতে ঘুমাবার জায়গা নিয়ে একটু সমস্যা।

আমার এক মামাত বোনের কাছে আমার ঘুমানোর জন্য ব্যবস্থা হল। মন খারাপ হল। ভাল করে চিনি না তার কাছে ঘুমাব তাও আবার এক খানে তিন জন।

এমনিতে আবার একা ঘুমানোর অভ্যাস। আমার মা বাবার জন্য মা ছোট একটা রুমের মধ্যে ঘুমাবার জায়গা হল। বাবা একটা রুমে গিয়ে মামা ও অন্যান্য আত্মীয়দের সাথে গল্পে মসগুল হল।

এই সময় পাশের বাড়ির মায়ের পুরান বন্ধু এসে হাজির। তারা দুজনে তো মহা খুশি। মাকে সেই মাসী জোড় করে নিয়ে গেল তাদের বাড়িতে ঘুমানোর জন্য। বাবা মেয়ে চটি

মা তার সাথে চলে গেলেন। আমার খুব আনন্দ হল। মায়ের ঐ রুমের ঘুমাতে চলে গিয়ে দখল নিয়ে ঘুমিয়ে পড়লাম সারাদিন জার্নির ক্লান্তিতে। আমি একা ঘুমাচ্ছি, তাই জামা প্যান্ট খুলে ব্রা-প্যান্টির উপর একটা পাতলা নাইটি পড়ে ঘুমিয়ে গেলাম।

আমার বয়স ১৫, ফর্সা উন্নত চিবুক, আয়ত চোখ মাঝারি চুল কমলার কোয়ার মত ঠোঁট, ভারী পাছা। আমার ভাইটালস্ট্যাটিস্টিক্স হল ৩৬+৩২+৩৬ সাইজ।

ভরা যৌবন, স্বাস্থ্য ভাল হওয়ায় মনে হয় বয়স ২০ এর কাছাকাছি। আমার যৌন আকাংখা বয়স বাড়ার সাথে সাথে বাড়ছে। আমার এক বান্ধবী বিদেশ হতে রাবারের বাড়া নিয়ে এসেছে। ওটা দিয়ে কাজ চালিয়ে নেই।

মায়ের শরীরও অনেক সুন্দর বয়সের ছাপ এখনো বেশি পড়েনি। সামন্য মেদ জমেছে মাত্র। তবে মাকে দেখলে মনে হয় না বয়স ৩৪। মনে হয় মাত্র ২৫ বছরের যুবতী।

তার শরীরের গঠনও অনেকটা আমার সাথে মিলে যায়। আমার বাবার বয়স ৩৬ বছর। ব্যবসা করে। তিনি নিয়মিত ব্যায়াম করে শরীরটাকে আকর্ষণীয় করে তুলেছে। তাকেও ২৬-২৭ বছরের যুবক মনে হয়। এখনও কোন মেয়ে দেখলে পাগল হয়ে যায়। বাবা মেয়ে চটি

তো যাই হোক, ঐ দিন গভীর রাতে যখন অন্ধকার বাড়িতে আমরা সবাই ঘুমে, তখন হঠাৎ আমার শরীরের উপর, বুকের উপর কারো চাপ অনুভব করলাম।

ঘুম ভাংতে টের পেলাম কেউ শক্ত হাতে আমার শরীর চেপে ধরে আছে। আমি নড়তে চেষ্টা করেও পারলাম না। আমি আরো টের পেলাম, আমার নাইটি পায়ের দিক থেকে টেনে তুলে বুকের উপর পর্যন্ত উঠানো।

আর লোকটার একটা হাত আমার দুই দুধ সমানে টিপে চলেছে। আর অন্য দিকে আমার দুই পা ফাঁক করে হাঁটু সামন্য ভাঁজ করে দিয়ে সে আমার মাঝখানে শুয়ে আছে। আমি টের পেলাম তার আর তার মোটা শক্ত খাড়া ধোনটা একটু একটু কাঁপছে।

প্রচন্ড অন্ধকার বাইরের আলোও জ্বলছে না। বোধহয় বিদ্যুৎ চলে গেছে। আমি কি করব বুঝতে পারলাম না। এমনিতে রাবারের বাড়াটা আনিনি তাই জলও খসানো হয়নি, আর এই প্রথম কোন পুরুষ মানুষের ছোঁয়া পেল দেহটা তাই বাধা দেওয়ার বাধ ভেঙ্গে গেল।

বান্ধবীদের কাছ হতে শুনেছি খুব মজা ছেলেদের সাথে সেক্স করায়। তাই আর বাধা দিলাম না। নরম শরীরটা ছেড়ে দিলাম তার হাতে যা হোক আজ প্রথম কোন পুরুষ দিয়ে সুখটা নেই।

তাছাড়া তার শক্ত ধোনের ঘষাঘষিতে, মাই টেপায় আমার ভোদাও আস্তে আস্তে রসে ভিজে উঠল। আমি চোখ বন্ধ করে চুপ করে শুয়ে থাকলাম। বাবা মেয়ে চটি

সে আমার ব্রাটা খুলে দুধ দুটো বের করে, প্রথমে চেপে টিপে পিষল। তারপর চেটে আমাকে পাগল করে দিল। মাঝে মাঝে দুধটা টিপছে তলপেটে চেটে চুমু দিয়ে একাকার করে দিচ্ছে।

প্রথম কোন পুরুষের আদরে আমার অবস্থা তখন চরম। সে তার প্যান্টটা খুলে আমার হাতটা জাঙ্গিয়ার উপর রাখল। আমি আলত করে ধোনটা ধরে টিপে দিচ্ছি।

ঠিক তখন কারেন্ট চলে এল, রুমের বাইরের আলো জ্বলে উঠল। জানালা দিয়ে সেই আলো ঘরে ঢুকতে তাকিয়ে আমিতো হতবাক আমাদের চোখাচোখি হল। এতো আর কেউ নয় আমার বাবা।

বাবাও “থ” হয়ে গেল। বাবা হঠাৎ স্থবির হয়ে গেল। বুঝতে পেরে বলল আমি ভেবেছি তোর মা শুয়ে আছে। তাই তোকে তোর মা মনে করে।
মা তো পাশের বাড়ি ঘুমাতে গেছে।
খুব ভুল হয়ে গেছে। মামনি একথা কাউকে বলিস না মান সম্মান তাহলে যাবে। আমি চলে যাচ্ছি অন্য রুমে দেখি অন্য রুমে ঘুমানো যায় কি না।

বাবা উঠে যেতে থাকলে বাবার হাতটা টেনে ধরলাম।
বাবা থাক না, যা করছিলে কর না। মা নেই তো কি হয়েছে আমিতো আছি।
এটা ঠিক নয়।
দেখি বাবার চোখে কামনা ভরা। থাক না বাবা আবদারের সুরে বললাম।
কিন্তু যদি কেউ জেনে যায়? বাবা মেয়ে চটি
কেউ জানতে পারবে না।
তোর কচি শরীরটা আমারও খুব পছন্দ, সেই কবে তোর মায়ের কচি শরীরটা দেখেছি তার থেকে আরো তোর শরীর আরো বেশি সুন্দর।

কিন্তু তই কি আমার ধোনটা নিতে পারবি, তোর কষ্ট হবে?
আমি নিচ দিয়ে এক হাত বাড়িয়ে তার জাঙ্গিয়ার ভিতর দিয়ে ধোনটা মুঠো করে ধরলাম, বললাম আমি কচি খুকি নই বাবা আমার বান্ধবীর বিদেশ হতে আনা রাবারের বাড়া দিয়ে কবেই সতিচ্ছেদ করেছি আর এখনতো নিয়মিতই ওটা দিয়ে জল খসাই, না হলে যে থাকতে পারি না।

তোমারটা ঢুকতে একটু কষ্ট হবে তবে ঠিক সয়ে যাবে। বাবা তখন আর দেরি না করে আমার ঠোঁটে একটা গভির চুষা দিয়ে বলে আমার সোনা মেয়ে, তোকে পেয়ে আজ আমি ধন্য। রসে আমার প্যান্টি ভিজে চপচপ করছে। বাবা মুখটা নামিয়ে জিহ্বা দিয়ে প্যান্টির রস চেটে খেতে লাগল।

কিছুক্ষন পর বাবা টেনে প্যান্টিটাও খুলে দিল। আমিও নাইটিটা খুলে ফেললাম। আমি বাবার সামনে সম্পূর্ণ উলঙ্গ। বাবা তার হাতটা আমার ভোদার রেশমী কাল ছোট বালে বুলিয়ে ভোদার উপরে ডলতে থাকে।

মুখ নামিয়ে দেয়, চকাস করে একটা গভির চুমু দিল। তারপর শুরু করল চোষা। বাবা তার জিহ্বা দিয়ে আমার কামরস চেটে খেতে লাগল। আবার জিহ্বটা ভোদা ফাঁক করে ভিতরে ঢুকিয়ে দিচ্ছে।

বাবা আমার কচি দেহটা রস নিংড়ে চুষে চেটে আমাকে অন্য রকম সুখ দিচ্ছে। মাঝে মাঝে আঙ্গুল ঢুকিয়ে খেঁচে দেয় কখনও আলত করে চেটে দেয়, চুষে খায়। বাবা মেয়ে চটি

চেটে চুষে খেঁচে আমাকে কামে পাগল করে দিল। আমার নিঃস্বাস ক্রমে ভারি হতে থাকে। এক সুখ হচ্ছে কি বলব আর। বাবাকে বলি আমি আর পারছি না তোমার ধোনটা তোমার কচি মেয়ের ভোদায় ঢুকিয়ে আমার ভোদাটা ফাটিয়ে দাও।

এবার বাবা মুখটা তুলে আমার শরীরের উপর উঠে এল। আমি ধোনটা ধরে আমার ভোদার মুখে সেট করে দিলাম। কিন্তু তার রডের মত ধোন হাতে ধরে ভোদায় লাগাতেই আমি চমকে গেলাম, কেঁপে উঠলাম। সাথে সাথে সারা শরীরে আমার বিদ্যুৎ খেলে গেল। রাবারের ধোন আর এ ধোন এক নয়।

আমার বাবার ধোন অনেক মোটা আর লম্বা। বাবা ভোদাটা দু হাতের আঙ্গুল দিয়ে ফাঁক করে ধরল। ধোনটা চাপ দিল ঢুকতে চাইছে না।

বাবা এবার ধোনটা আবার জোড়ে চাপ দিতে চড় চড় করে কিছুটা ঢুকে গেল। বাবা আমার উপর শুয়ে পড়ল।
কতটুকু ঢুকছে বাবা? বাবা মেয়ে চটি
এইতো সোনা প্রায় অর্ধেক।
আমি হাত দিয়ে ভোদা ও ধোনের সংযোগ স্থানে করলাম। বাবা আর একটু জোড়ে দাও ঢুকে যাবে। আমার ঠোঁটটা চোষা দিয়ে তার গালের ভিতর আমার ঠোঁট নিয়ে গেল।

এবার বাবা একটু টেনে তার বাড়াটা বের করে কপাৎ করে জোড়ে ধাক্কা দিয়ে তার মোটা লম্বা রডের মত বাড়াটা আমার কচি আচোদা গুদের একদম ভিতরে ঢুকিয়ে দিল।

ব্যথায় চিৎকার করে উঠলাম ওয়াককককককক মা গোগোওওও বলে। কিন্তু বাবার মুখের ভিতর আমার ঠোঁট থাকায় আওয়াজটা বেশি জোড়ে শোনা যায় নি।

ব্যথায় আমি তাকে আমার উপর থেকে আর ভোদা থেকে তার ধোনটা সরাতে চেষ্টা করলাম। বাবা আমাকে জোড় করে ঠেসে ধরল।

আমার ভোদা রসে যথেষ্ট পিছলা থাকার পরও তার ধোন আমার ভোদার ভিতরে পড় পড় করে খুব টাইট হয়ে ঢুকল। মনে হল কেউ মোটা একটা গরম রড আমার ভোদায় ঢুকিয়ে দিল। এ

ই সময় ফিসফিস করে আমার কানের কাছে বলল, লাগল মামনি? প্রথমতো তাই লেগেছে একটু পর সব ঠিক হয়ে যাবে, তখন আরাম আর আরাম।

তার লম্বা মোটা আর অনেক শক্ত ধোনটা তখন আমার ভোদার ভিতর সম্পূর্ণ ঢুকে আছে টাইট হয়ে আছে একটুও জায়গা নেই ভোদার ভিতর। বাবা মেয়ে চটি

বাবার ধোনটা মনে হয় আরো শক্ত ও ফুলে গিয়ে আরো মোটা হয়ে আমার ভোদার ভেতরে কাঁপতে লাগল, বাবা একটুও না নড়ে আমার ঠোঁট আর জিহ্বা চুষতে থাকে। দু মিনিট পর আস্তে আস্তে ঠাপাতে লাগল।

আমার ব্যথা উধাও হয়ে গেল। আরাম অনুভব করতে থাকলাম। কামনার সাগরে ভাসতে লাগলাম বাবার সাথে।

আঃ আঃ আঃ আহঃ আহঃ আহঃ উহঃ উহঃ উহঃ বাবা কি সুখ। বাবা তুমি কেন আমাকে আগে চোদোনি? আমার ভোদা ফাটিয়ে দাও আহঃ আহঃ আহঃ বাবা আমি মরে যাব আরামে।
বাবা বলল, আস্তে মামনি কেউ শুনতে পাবে।
শুনলে শুনুক তাতে কি? আজ হতে আমি তোমার বউ। বউকে তো স্বামীই চুদবে। তুমি রাজি থাকলে হল দুজনে এভাবে মজা করব।

আমিতো এই চাই সোনা আমার লক্ষী মেয়ে। তোকে চুদে যে মজা পাচ্ছি তোর মাকে চুদে সেই মজা নেই। তোর মায়ের সেক্স কম। তোর মত সেক্সি মেয়ে পেলে আর কি চাই।
আমি তোমারই বাবা যখন খুশি যেভাবে খুমি তুমি তোমার মেয়ের ভোদায় ধোন ঢুকিয়ে চুদবে। বাবা চুদে ভোদায় বান ঢাকিয়ে দিচ্ছে।

আহঃ আহঃ আহঃ উহঃ উহঃ উহঃ উরি উরি উরি উরি বাবা গোওওওও আমি মরে যাব। মা দেখে যাও আঃ আঃ আঃ উহঃ উহঃ উহঃ বাবা আমাকে কেমন সুখের সাগরে নিয়ে যাচ্ছে। বাবা আমার দুধ দুটো পকা পকা করে কাপ করে টিপে চলে আবার কখনো মুখ লাগাচ্ছে। বাবা মেয়ে চটি

আমার ভোদার দুই ঠোঁট তার ধোনটাকে কামড়ে কামড়ে ধরি বের হওয়ার সময়। আমি কেমন যেন এক অজানা নিষিদ্ধ আনন্দের শিহরণ অনুভব করলাম সারা শরীরে।

বাবা আমার শরীরের উপর ভর দিয়ে পচ পচ করে ঠাপিয়ে যেতে লাগল। আমার তখন মনে হল তার দারুন ধোনটা আমার টাইট আর রসালো ভোদায় সব সময় ভরে রাখি। বাবার ধোনটা প্রায় আমার জরায়ু টাচ করে করে ফিরে আসছে।

ভোদার ভেতর পচ … পচ … পচ … পচ … পচাতততততত পকাতততততত শব্দ করতে করতে আসা যাওয়ার করতে লাগল। মাঝে মাঝে বাবা আমার ঠোঁট চুষে চুষে একাকার করে লম্বা মোটা লোহার মতো ধোনের ছোঁয়াতে অনেক মজা পেয়ে জীবনটাকে ধন্য মনে হল।

বাবা চুদে চলছে এর মাঝে আমার জল একবার খসে গেল। আমার জল খসার পর হতে পচ … পচ … পচ … পচচচচ শব্দটা বেড়ে গিয়েছে। আমার মাল বের হলেও বাবার ধোনের আসা যাওয়া কমছে না।

আমাদের নিষিদ্ধ চোদাচুদির দারুন মজায় পেয়ে গেছে আমাকে। তার শরীরের ভার আমার উপর দিয়ে জড়িয়ে ধরে কোমড়টা ওঠানামা করতে করতে আমার ভোদার গভীর পর্যন্ত তার ধোন ঢুকিয়ে লম্বা লম্বা ঠাপ দিতে থাকে।

আমি আমার ভোদা টাইট করে তার ধোনটা চেপে ধরি। এক সময় বাবার ঠাপের গতি বাড়তে লাগল। বাবা প্রায় আধা ঘন্টা ধরে চুদে আমার ভোদার গভিরে মাল ঢেলে দিল, আমিও আবার একই সঙ্গে জল খসিয়ে চরম তৃপ্তি পেলাম। বাবা আমাকে নিবিড়ভাবে জড়িয়ে ধরল। বাবা মেয়ে চটি
মামনি তোকে কিন্তু এখন থেকে রোজ চুদব।
হ্যাঁ বাবা, বউকে তো স্বামী রোজই চুদবে এটাইতো নিয়ম। তুমি চুদে আজ যে আনন্দ দিলে তার কোন তুলনা হয় না। জান বাবা আমার কয়েকজন বান্ধবী তোমায় কল্পনা করে খেঁচে মাল বের করে।
তাই নাকি? তুই ও কি তাই করতি? হেড মাস্টার স্যার সুন্দরী কাজের মহিলাকে চুদলো

দুজনে এভাবে গল্প করতে করতে জড়াজড়ি করে শান্তির ঘুম দিলাম। ভোর রাত্রে আবারও শুরু করি আমরা দুজন বাবা মেয়ে মিলে। বাবা মেয়ে চটি সে কি চরম চোদাচুদি। বিয়ে শেষে বাসায় ফিরতে বাবা আমাকে মায়ের অগোচরে পাকাপাকিভাবে চোদা শুরু করে।

1 thought on “বাবার রডের মত বাড়া মেয়ের কচি ছামা ফাটিয়ে দিল”

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading