নেপালি বিধবা মা ছেলের চুদার গল্প nepali ma cheler chudar golpo

বিধবা মা ছেলের চুদার গল্প হ্যালো বন্ধুরা, আমার নাম গীতা জয়সওয়াল এবং আমি নেপাল থেকে এসেছি। আমি একজন বিধবা, আমার বয়স 40 বছর এবং আমি গত 4 বছর ধরে কুকুরের জন্য তাকাচ্ছিলাম।

আমার ছেলে রাশু যে বাইরে পড়াশোনা করে তার বয়স 19 বছর। আমি খুব সেক্সি, লম্বা, ফর্সা, সুন্দর। আমার ছেলে রাশু একবার গ্রীষ্মের ছুটিতে আমার বাড়িতে এলো, সে চেহারাতে সেক্সি , তার শরীর ভাল। আমি যখনই তাকে দেখেছি, আমার গুদ কেন দুলছিল জানিনা? আমি 40 বছরের এক বৃদ্ধ মহিলা নেপালি বিধবা মা ছেলের চুদার গল্প nepali ma cheler chudar golpo

আমি সব সময় সহবাসের জন্য অস্থির, তবে বিধবা হওয়ার পরেও আমি বহু বছর ধরে যৌনতা উপভোগ করি না এবং আমি আমার গুদকে সারাদিন চোদার উপায়গুলি নিয়ে ভাবতে থাকি। আমি প্রতিদিন গোসল করার সময়ও হস্তমৈথুন করি, তবে এটি আমার দেহের ক্ষুধা ক্রমাগত বাড়ছিল। আমি যখনই রাশুর বুকের চুল দেখতাম, উত্তেজিত হয়ে যেতাম।

বিধবা মা ছেলের চুদার গল্প মামা ভাগ্নি চোদার গল্প Mamar Sathe Sex

এখন রাত বারোটা বাজে, এখন আর রাশু পাশের ঘরে ঘুমাচ্ছিল, তার ঘরের জানলা খোলা ছিল এবং রাতের আলো বাল্বটি জ্বলছিল। এখন আমি ঘুমাতে পারছিলাম না, আমি পুরোপুরি উত্তেজিত ছিলাম এবং আমার গুদের কোণটি জ্বলছিল।

তারপরে আমি ভেবেছিলাম টয়লেটের পরে আমার গুদের উত্তাপ শীতল হয়ে যাবে, তারপরে আমি টয়লেটে উঠলাম। তারপরে দেখলাম রাশুর ঘরে নাইট বাল্ব জ্বলছে।

তারপরে আমি টয়লেটে ফিরে এসে ভাবলাম, কেন রাশু ঘুমন্ত দেখার সময় আমি উত্তেজনায় হস্তমৈথুন করব? তবে আমি ভিতরে ঢুকতেই সাথে সাথে আমার পুরো গুদে চাঞ্চল্য ছড়িয়ে গেল। এখন আমার ছেলে রাশু তার মোটা বাঁড়াটা নিজের হাতে চেপে ধরে তাকে খুব দ্রুত ঠাট্টা করছিল।

এই সব দেখার পরে, আমার ভগ হাসছিল, তাই আমি এটি অবিরত দেখছি watching তারপরে আমি দেখলাম রাশুর হাতে আমার প্যান্টি ছিল, এখন সে পাগলের মতো তাকে শুঁকছে, সে নিশ্চয়ই এটি আলমারি থেকে বের করে নিয়েছে।

এখন সে আমার প্যান্টি চাটছিল, তখন আমি যৌন মিলনের তৃষ্ণা সহ্য করতে পারছিলাম না, তাই আমি তার ঘরের দরজা খুলে ধাক্কা দিয়ে তার ঘরে ঢুকলাম। বিধবা মা ছেলের চুদার গল্প

আমাকে এখন দেখে রাশু ওর বাঁড়াটা নিজের হাতে চেপে ধরেছিল। তখন হেসে বলল কি করছ ছেলে? তাই সে কিছু বলল না।

তারপর সে তার কাছে গিয়ে তার বাঁড়ার দিকে তাকিয়ে বলল, তুমি কেন তাকে এভাবে লুকিয়ে রাখছ? আমি ইতিমধ্যে সব দেখেছি। তাই তিনি বলেছিলেন যে আপনি আমার মা, আপনার ঘরে যাওয়া উচিত, সব ঠিক আছে না।

তারপরে আমি আমার শাড়ি উপরে তুললাম, তাই সে বলল, এই মা কি করছে? এখান থেকে যান, তবে তিনি আমার দিকে আরও তাকাচ্ছেন, আমি অনুভব করেছি যে সে কিছুটা দ্বিধায় পড়েছে। নেপালি বিধবা মা ছেলের চুদার গল্প nepali ma cheler chudar golpo

তারপরে আমি আমার স্তনবৃন্ত পুরোপুরি ছিনিয়ে এলাম এবং তাকে বললাম যে রাশু, আমি আপনাকে শপথ করে বলছি, আমার তৃষ্ণা নিবারণা, আমি অনেক দিন ধরে আগুনে জ্বলছি। তারপরে তিনি হালকাভাবে আমার স্তনবৃন্ত যত্নশীল এবং ঘর লক।

তারপরে আমি রাশুর বাঁড়া ধরলাম আর আদর করতে লাগলাম। তারপরে সে আমার শাড়িটি সরিয়ে ফেলল এবং তারপরে সে আমার ব্লাউজ, পেটিকোট একের পর এক খুলল। bangla sex golpo in bengali font

আমি এখন কালো প্যান্টি পরেছিলাম, এখন আমার প্যান্টি পুরো ভিজে যাচ্ছিল। তারপরে সে আমার প্যান্টিতে হাত দিল, আমি কাঁদতে লাগলাম এবং তারপরে সে আমার প্যান্টিটি নামিয়ে আমার গুদটি উন্মুক্ত করল এবং

আমার গুদের দিকে খুব মনোযোগ সহকারে তাকাতে শুরু করল। তারপরে আমি ওর হাতটা ধরে আমার গুদে রেখে বললাম আমার গুদ চাটছি। তাই সে বলেছিল যে মা পা ছড়িয়েছে, এখন আমার গুদ মারাত্মকভাবে এর জল ছেড়ে দিচ্ছে।

এখন 4 বছর পরে, প্রথমবারের জন্য আমার ছেলেটি আমার ভগকে যত্নশীল করেছে। তারপরে সে আমার গুদ চুষতে শুরু করল, তারপরে আমি জোরে জোরে বললাম যে আমার গুদ চুষে দাও, পুরোটা চেটে দাও।

এখন সেও খুব উত্তেজিত ছিল এবং আমার গুদ দ্রুত চুষছিল। এখন আমিও ওর বাঁড়াটা চুষতে চেষ্টা করছিলাম তাই আমি যখন ওর বাঁড়াটা চুষতে চেষ্টা করলাম তখন সে উপেক্ষা করতে শুরু করল। কিন্তু আমি কান দিলাম না এবং ওর বাঁড়াটা ওর মুখে andুকিয়ে দিয়ে ওরাল সেক্স শুরু করলাম। এবার আমি আমার ছেলের বাঁড়াটা ওর মুখে চুষছিলাম। বিধবা মা ছেলের চুদার গল্প

এখন তার ঘ্রাণ আমাকে পাগল করে দিচ্ছিল, তারপরে আস্তে আস্তে রাশু তার কোমর সরাতে শুরু করল, তাই আমি বুঝতে পেরেছিলাম যে এখন তার মনও চোদতে চলেছে।

তাই একই সাথে আমি আমার মুখ থেকে রাশুর বাঁড়া সরিয়ে আমার গুদটা ছড়িয়ে দিয়ে বললাম যে রাশু এখন ওর মাই এর গুদের ভিতর দিয়ে চোদ লো জি, আমার মায়ের গুদটা ভরিয়ে দাও,

আমার বছরের তৃষ্ণা নিভিয়ে দিন আমার ছেলেকে। তখন রাশু আমার গুদের দিকে তাকিয়ে ওর বাড়াটা সামনে রেখে ওর বাড়াটা আমার গুদের মুখের কাছে রেখে pushুকিয়ে ঠাপাতে লাগল, এখন আমি স্বর্গের মতো ছিলাম।

তারপরে আমি তাকে ধাক্কা দিতে বললাম, তারপরে সে ঠেলাঠেলি করল, তারপরে ওর বাঁড়াটি আমার গুদের ভিতরে thatুকে গেল, তারপরে সেই মুহুর্তে আমি জোরে জোরে চুষতে লাগলাম। নেপালি বিধবা মা ছেলের চুদার গল্প nepali ma cheler chudar golpo

এখন সে খুব খুশি হয়েছিল এবং এই ভেবেছিল যে আমি মজা পেয়েছি, ওর বাঁড়াটি সেই ঘনর মতো ছিল তাই আমি আরও ব্যথা অনুভব করছিলাম, তবে অল্প সময়ের মধ্যেই আমার ব্যথা মজাতে পরিণত হয়েছিল।

তারপরে আমি বললাম, বাহ পুত্র এবং আমাকে শক্ত করে এবং আমার রাজাকে শক্ত করে চুদে, আমার রাজা ছিঁড়ে ফেলো, আমার গুদটা ছিঁড়ে দাও, কি করছো?

উপভোগ, আমার প্রণয়ী চোদতে যান। তারপরে তিনি থামতে শুরু করলেন, তাই আমি অস্বীকার করে বললাম আমাকে আমার ভগ যৌনসঙ্গম করুন, আমি দীর্ঘদিন ধরে যৌনতার জন্য আকুল ছিল।

তারপরে সে আমার গুদটা ওর বাড়া দিয়ে ঠাপাতে শুরু করল। এখন আমি মজা করার কারণে কাঁদতে শুরু করি এবং এখন কিছুক্ষণ পরে আমিও অনেক মজা শুরু করলাম। বিধবা মা ছেলের চুদার গল্প

এখন আমি আমার পুরো শরীরটি বেঁধে রেখেছিলাম এবং দ্রুত শ্বাস নিতে শুরু করি। এবার আমি রাশুর পিঠে চেপে ধরে তাকে আদর করতে লাগলাম। এখন আমি উত্তেজিত হয়ে তার পুরো পিঠে আমার নখ স্প্রে করেছিলাম।

এখন আমি একটি সম্পূর্ণ প্রাণী হয়ে উঠেছে, এখন আমি অনেক উপভোগ করছিলাম। এখন সে আমার স্তনের বোঁটা টিপতে টিপতে টিপছিল আর জোরে জোরে ঠাপ মারছিল এখন আমার গুদ থেকে ধারাবাহিকভাবে জল বের হচ্ছিল যা বের হয়ে আমার উরুতে নেমে যাচ্ছিল। তারপরে হঠাৎ আমার শরীরে একটা ধাক্কা লেগে গেল। বাংলাদেশী হিজাবি মুসলিম মেয়ের সাথে গ্রুপ চুদাচুদি

এখন যখন আমি আমার চূড়ান্ত সীমাতে পৌঁছে যাচ্ছিলাম, আমি উচ্চস্বরে চিৎকার করে বললাম, রাশু আমার এবং চোদ ছেলেকে জোরে জোরে জোরে চিদ করছে। তারপরে বলল যে আম্মু আমারও হতে চলেছে আর সে যখন চাপ দিচ্ছিল তখন সে আমার সাথে আঁকড়ে ধরেছিল এবং সে আমার পোঁদ চেপে ধরল এবং তারপরেও তার সাথে পড়ে গেল।

এখন আমি পড়ন্ত সময়টি খুব পছন্দ করেছি, তারপরেও সেই ক্ষতির পরেও আমি আমার মিনিতে 1 মিনিটের জন্য আমার গুদে আমার বাড়াটি ঘষতে থাকি।

এখন আমি খুব ভাল বোধ করছিলাম, তারপরে আমি আমার গুদ থেকে ওর বাড়াটা বের করে আমার মুখের মধ্যে রেখে চুষতে শুরু করলাম। নেপালি বিধবা মা ছেলের চুদার গল্প nepali ma cheler chudar golpo

তারপরে কিছুক্ষণ পর আমরা দুজনেই নিজের পোশাক পরে আমার ঘরে চলে আসলাম। তারপরে সেই দিন থেকে যখনই আমার মনে হয় আমি আমার ছেলেকে একটি ভাল যৌনসঙ্গম করি। রাশুর চোদার কারণে আমার গুদ পুরোপুরি অল্প বয়সী হয়ে গেছে।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading