বীর্যপুরাণ মায়ের আদর – Bangla Choti Kahini

আগুন। ছোটবেলা থেকেই নামের সাথে তাল মিলিয়ে দূর্দান্ত স্বভাব নিয়ে বেড়ে উঠেছে। যেমন খেলাধুলায় পারদর্শী, তেমনি শরীরচর্চায়। হ্যান্ডসাম দৈহিক গঠন আর প্রচুর পরিশ্রমী হওয়ায় সবাই তাকে ভালোবাসে। কিন্তু জীবনের শুরু খুব সুখকর ছিলো না তার।

অল্প বয়সে বাবা মায়ের ডিভোর্স হয়। কারণটাও ….

১. তার চাচার রুমের দরজাটা হালকা ফাঁক ছিলো। খেলতে গিয়ে এঘর ওঘর দৌড়োদৌড়ি তার নতুন নয়। তাই দরজা দিয়ে ঘরে ঢুকতে গিয়েছিলো সে। একটু ফাঁকা করতেই বিছানায় কারো পা দেখতে পেলো, নগ্ন। দুপুরে কি চাচ্চু ঘুমাচ্ছে? কিন্তু পা দুটোর নিচে আরো পা! একজনকে নিচে রেখে ঘুমুতে অসুবিধা হয় না? আরেকটু দরজাটা ঠেলতেই সে দেখলো শুধু পা-ই নয়, কোমর, পিঠ সব নগ্ন তার ছোট চাচ্চুর। নিচে শুয়ে তার মতই সম্পূর্ণ নগ্ন এক নারী। দু হাতে চাচ্চুর পিঠ খামচে ধরে আছে। নারীটিকে বার বার চুমু খাচ্ছে আর তার বুক নিয়ে খেলা করছে আগুনের ছোট চাচ্চু।
সে একটু ভয় পেলো। এমন কিছু দেখেনি সে কখনো আগে। “আহ আহ” করছে নারীটি। সে কি ব্যাথা পাচ্ছে? একে অপরকে এত ঘনভাবে জড়িয়ে আছে কেন? ভালো করে নজর করতেই দেখতে পেলো নারীটি আর কেউ নয়, তার মা। জামা কাপড় ছাড়া বুঝতে পারেনি শুরুতে। মা তো তাকেই তার বুক ধরতে দেয় না আর, তার নাকি আর দুধ খাওয়ার বয়স নেই। কিন্তু ওইযে চাচ্চু তার বুকে কামড় দিচ্ছে, চুষছে? মায়ের কি ব্যাথা হচ্ছে না? আগুন ভাবলো গিয়ে তার চাচ্চুকে থামতে বলে।
একটু এগোতে গিয়েই শুনতে পেলো মা জোরে বলে উঠলো “আহহ রাতুল, থামিস না, আরো দে, আরো..”। আগুন অবাক, মা নিজেই চাচ্চু কে থামতে নিষেধ করছে। তাহলে ও আর কি করবে?
মায়ের হাঁটু দুটোয় চুমু খেয়ে সরিয়ে দিলো তার চাচা রাতুল। তার পর আগুন দেখলো চাচ্চুর নগ্ন নিতম্ব উঠানামা করছে, জোরে জোরে। আর তার মা আরো জোরে জোরে দিতে বলছে। উঠছে আর নামছে, নামছে আর উঠছে নগ্ন নিতম্ব…..

আগুনকে দরজায় ঠায় দাঁড়িয়ে থাকতে দেখে তার বাবা। করিডরে এসেছিলো সে বারান্দায় যাওয়ার পথে। “আগুন, এদিকে এসো বাবা” বলে ডাকলো হাসিমুখে। দরজা খোলা থাকায় রাতুল আর আগুনের মা শাপলাও শুনে ফেলে সেটা। চট করে দরজার দিকে তাকিয়ে দেখে আগুনকে। আগুন থতমত খেয়ে কি করবে না বুঝতে পেরে ঠায় দাঁড়িয়ে থাকে। তার বাবা বুঝতে পারে কিছু একটা সমস্যা হয়েছে। এগিয়ে আসে সে আগুনের কাছে, রাতুলের রুমের দরজায়….

তারুণ্যের ডাক

২. ফ্যামিলি অ্যালবাম খুলে পুরাতন ছবি দেখতে দেখতে আগুনের মনে পরে, দিদামনি চেয়েছিলো তার বাবা যেন ব্যাপারটা ভুলে যায়, ঘর সংসার করে। মানুষেরই নাকি ভুল হয়, অপাত্রে প্রেম দেয় তারা। বাবা রাজি হননি। রাতুল চাচাও আর তেমন যোগাযোগ রাখেননি কারোর সাথেই। চলে যান বিদেশ। তার মা কোথায় এখন জানে না রাতুল।

”আগুন, এই অমানিশা! খেতে আয়!” মা ডাকে। হ্যাঁ, মা। আগুনের নতুন মা। সেই পাঁচ বছর বয়স থেকে আগুনকে পরম আদরে বড় করেছে মায়া। মায়ার সবই ভালো, দেখতেও খুব সুন্দরী, কিন্তু আগুনের সাথে অমানিশার কি সম্পর্ক বুঝতে পারে না সে। বাবা বিদেশে আছেন বহুদিন। বছরে এক-দু’বার আসেন। মায়ার ফুটফুটে একটি সন্তান আছে, আগুনের ছোট বোন। এই তিনজনে মিলে কেটে যায় তাদের দিন।

খেতে বসে আগুন মায়ার দিকে তাকায়। ওর শরীরে ইদানীং একটা পরিবর্তন আসছে। নারী শরীরের প্রতি একটা কৌতুহল কাজ করে ওর প্রায়ই। তলপেটে শিরশিরে অনুভূতি হয়। মায়ার দিকে ও থেকে থেকে তাকায়। নীল ফিনফিনে সুন্দর শাড়ি পরেছে মায়া। কোমরের কাছটা ‍উন্মুক্ত। ফর্সা, মাংসল কোমর। হালকা মেদের প্রলেপ সৌন্দর্যকে বাড়িয়ে দিয়েছে বহুগুণ। আগুন চোখ ফিরিয়ে নেয়।

মায়া তেমন লক্ষ করে না ওকে। আনমনে কি যেন ভাবছে সে। খাবার শেষ করে আগুন নিজের ঘরে চলে আসে। দক্ষিণের জানালার পাশে চমৎকার ঘর। বই,ম্যাগাজিনে ঠাসা। কম্পিউটার, সায়েন্স কিট, টেলিস্কোপ ইত্যাদি থাকায় তার বয়সী ছেলেমেয়েদের প্রিয় একটা ঘর এটা। বন্ধুরা এলে মুগ্ধ হয়ে যায়।

বিছানায় শুয়ে পরে ও। মাথায় ঘুরে ফিরে চিন্তা গুলো আসছে। আকর্ষণ, কৌতুহল, সব নতুন ভাবে অনুভব করছে ও। কোনটা স্বাভাবিক, কোনটা অস্বাভাবিক তা বাছ-বিচার না করে চিন্তার ঠান্ডা মেঘে নিজের মনকে ভেসে বেড়াতে দিলো ও। মনে পড়লো, আরো ছোট ছিলো যখন, তখনও নারীর শরীরের প্রতি আলাদা রকম আকর্ষণ অনুভব করেছে ও। বুদ্ধিমান ছিলো, বুঝতে পারতো ছেলেদের এমনটা হয়। পাশের বাসাতে গিয়েছিলো একবার। আন্টি শাওয়ার শেষে টাওয়েল পরেই ওর কাছে এসে ওর গাল টেনে একটা চুমু দিয়েছিলো। ওর মনে পরে মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলো ও, তার সুন্দর শরীরের দিকে। আন্টি আর মায়া দু’জনেই খেয়াল করে সেটা। হেসে আন্টি ওকে জড়িয়ে ধরে মায়াকে বলে, “আমাদের দু’জনকে কেমন লাগছে মায়া?” মায়া চোখ পাকিয়ে কপট রাগ দেখিয়ে বলে, “এই চামেলী! আমার ছেলের সাথে এসব চলবে না।” আন্টি খিলখিল করে হেসে বলে, “ওর বয়স হোক, ঠিক তোমার থেকে ছিনিয়ে নেবো!”

সেই চামেলী এখন তাদের উপরের ফ্লোরে থাকে। কেমন লাগে তাকে টাওয়েলে এখন? সেই সুগন্ধ, উন্নত বুক…

আগুনের আরও মনে পড়ে, ওদের এক কালের কাজের মেয়ের কথা। গ্রাম থেকে আসা কিশোরী ছিলো। বয়স ঊনিশ কি বিশ ও বলতে পারে না। বাচ্চা হওয়ার পরে বেশ কিছুদিন মায়ার প্রচুর রেস্ট দরকার হয়েছিলো। তাই কাজ কর্মের জন্য আলাদা মানুষের থাকা। ময়না নামের মেয়েটাতে তাই রাখা হয়েছিলো। আগুনের মনে পড়ে, ওকে গোসল করানোর দায়িত্ব দিয়েছিলো মায়া ময়নাকে। জামা প্যান্ট খুলে আগুনের পেনিসটা নিয়ে ময়না খেলতো, এটা সেটা বাহানায় বা মজা করে ধরতো ওর পেনিস। গোসল করানোর সময় শাওয়ার ছেড়ে দিয়ে পানির নিচে ও-ও চলে আসতো। বা টাবের ভেতর একসাথে নামতো। আগুনকে চুমো খেতো ঠোঁট-মুখ খাবলে। আগুন ভিন্ন কিছু একটা অনুভব করলেও ব্যাপারটা কাউকে জানাতো না। অতটুকু বুঝ হয়নি।
মাঝে মাঝে ময়না ওকে নগ্ন করে টাবে বসিয়ে, নিজেও ভেতরে বসে নিজের জামা খুলে ফেলতো। নিজের নগ্ন স্তনে আগুনের মুখ লাগিয়ে চুষতে বলতো, বলতো এটা বাবু বাবু খেলা। মুঠ করে ধরতো আগুনের পেনিস। চুমো খেতো ওকে একটু পর পর। একবার আগুন দুপুরে ঘুমিয়ে আছে ঘরে। বাসায় ময়না ছাড়া কেউ ছিলো না। ও এসে আগুনের মুখের কাছে নিজের মুখ নিয়ে আসতেই আগুন জেগে যায়।
”ময়নাদিদি, কি করবে?” আগুন ঘুম ঘুম চোখে জিজ্ঞাসা করে।
”খেলবে, ভাইয়া?” ময়না বলে। কিশোরী বয়সের হরমোন ওকে পাগল করে ফেলেছ। আগুন ঘুম ঘুম চোখে বলে, “এখন?”
ময়না কিছুর অপেক্ষা করে না। ‍নিজের কামিজ টা ওপরে তোলে, ওর কোমর আর পেট নগ্ন হয়ে যায়। আগুনের হাফপ্যান্টটা নিচে নামিয়ে পেনিসটা বের করে। তার পর আগুনের ওপর শুয়ে নিজের পেট দিয়ে ঘষতে থাকে ওর পেনিসে। আগুনের কেমন শিরশিরে অনুভূতি হয়। কিন্তু ঠিক কেমন সেটা বুঝতে পারেনা। ও ময়নার নিচে পড়ে থাকে চুপচাপ। ময়না ঘেমে ওঠে। ওর ভেতরে যে বাষ্প জমা হয়েছে তা হঠাৎ যেন ফেটে পড়তে চায়। কেঁপে কেঁপে ওঠে সে। অর্গাজম হয় তার। দরজাটাও এমন সময় খুলে যায়। “হারামজাদী! আমার বাচ্চাটাকে মারলো!!” আগুনের বাবা তেড়ে এসে ওকে চড় মারে। এর পর বিদেয় করে দেয়া হয় ময়নাকে।

এসব ভাবনা হতে থাকে, আর সেই শিরশিরে অনুভূতিটা।

ফ্লার্টি আন্টি

৩. আয়নার সামনে দাঁড়িয়ে জ্যাকেট পড়ছিলো আগুন। এমন সময় কলিংবেলের আওয়াজ। “মায়া!” ডাক শোনা গেলো চামেলীর। মায়া দরজা খুলে দিতেই চামেলী আগুনকে বাসা থেকে বের হতে দেখে থামিয়ে বললো, “অ্যাই হ্যান্ডসাম, ডেট এ যাওয়া হচ্ছে বুঝি?”
আগুন চামেলীর সামনে পড়লে একটু থতথত খেয়ে যায়। এত বম্ব ফিগার নিয়ে বেঁচে থাকে কিভাবে মানুষ! আন্টি সব সময় হালকা সেজে গুজে থাকতেই পছন্দ করে আবার। আগুনের খুবই পছন্দ তাকে, কিন্তু অপ্রস্তুত হয়ে যায় দেখা হলেই।
“একটু কলির সাথে দেখা করতে যাচ্ছিলাম”, আগুন উত্তর দিলো।
“ইসস আমার বয়ফ্রেন্ডটাকে কে হাতিয়ে নিলো”, চামেলী দুঃখ দুঃখ চেহারা করে। তারপরই খিলখিলিয়ে হেসে ওঠে।
মায়া বলে, ”ফাজলামো রাখ, তোদের দেখতে ভাই-বোন লাগে।”
চামেলী আগুনকে একহাতে জড়িয়ে ধরে আরেক হাত সেলফী তুলতে উঁচু করে। গালের সাথে ঠেসে ধরে গাল। “সে চী…জ!”
আগুনের বুক ধক ধক করতে থাকে চামেলীর সুগন্ধে। চামেলী তার দিকে তাকিয়ে জোরে একটা চুমো খায় তার গালে। “যাও বাবু পাপ্পি দিয়ে দিলাম। কিচ্ছু হবে না!”
মায়া বলে, “হলো তোদের? যত্তসব ছেলেমানুষি।”
চামেলী ছবিটা ইন্সটায় পোস্ট করতে করতে বললো, “তোর ছেলেটা যা হ্যান্ডসাম হচ্ছে রে, মায়া। ভার্জিন থাকে কয়দিন দেখ!”

মায়া আড়চোখে দেখলো আগুন বের হয়ে গেছে ইতিমধ্যেই। হাঁফ ছেড়ে বাঁচলো ও কথাটা শোনেনি দেখে।

পার্টনার ইন ক্রাইম

৪. কলিকে বলা যায় আগুনের পার্টনার ইন ক্রাইম। দুরন্ত আর সাহসী হলেও, একটু অড কাজ কর্মে যেমন বন্ধুর সাইকেল পানিতে ফেলে দেয়া ইত্যাদি ধরণের কাজ ও করে না। কিন্তু কলি সর্বেসর্বা। আগুনের চেয়ে বছর ছয়েক বড় ও। কিন্তু দুজনের বন্ধুত্ব খুব গভীর। প্রায় সব কথাই কলির সাথে শেয়ার করতে পারে আগুন, এতটাই ফ্রী।
পড়ন্ত দুপুরে আগুনকে আসতে দেখেই কলি একটা গাছের আড়ালে লুকোলো। কাছাকাছি আসতেই ঢিল ছুঁড়ে মারলো আগুনের গায়ে।
”কলি! কোথায় তুমি?” আগুন ডাক দিলো।
পেছন থেকে ওর দুচোখে হাতচাপা দিলো কলি। তারপর নিতম্বে হালকা চাপড় মারলো।
”কি রে তোর বাচ্চাটা কেমন আছে রে?” পেছন থেকে শোনা গেলো। দু’জনেই ঘুরে দেখলো কলির এক বান্ধবী। আগুনের বয়স কলির চেয়ে অনেক কম বলে খেপায় কলির বন্ধুরা এভাবে। কলি আগুনের গলার চার পাশে হাত জড়িয়ে ওকে বগলের নিচে চেপে ধরে বলে, “হ্যাঁ আমার বাচ্চা, তোর কি? যা ভাগ!”
মুখ টিপে হাসতে হাসতে বিদায় নেয় বান্ধবী।
কলি সেভাবেই টেনে আনতে থাকে আগুনকে। আগুন বিরক্ত হয়, “আহ কি করছো? ছাড়ো!” বলতে বলতে সেই শিরশিরে অনুভূতিটা আসে আগুনের। কলির শক্ত শক্ত স্তনের হালকা চাপ অনুভব করে সে কান আর গালের কাছটায়। ঝুঁকে থাকায় নিজের ব্যালেন্স রাখতে সে কলির কোমরে হাত রাখে।

কলি আগুনকে ঢোকায় ওদের বাসা থেকে সামান্য দূরে একটা পরিত্যক্ত স্টোররুমে। এটা কলির আস্তানা বলা যায়। একটু জায়গা পরিষ্কার করে চৌকি পাতা। দিনের বেলা এখানে ও পড়াশোনা করে, সময় কাটায়, আর আগুন বা অন্য বন্ধু আসলে এখানে তাদের আড্ডা জমে।
আগুনকে ছেড়ে দিতেই আগুন সোজা হয়ে দাঁড়িয়ে ওর ঘাড় ডলতে থাকে। “কি মোষের মত শক্তি তোমার!”
কলি লক্ষ করে আগুনের প্যান্টের সামনেটা অল্প ফুলে উঠেছে। বুঝে ফেলে কি ঘটনা কি ঘটেছে। আগুন কলির নজর লক্ষ করে তাকিয়ে দেখে আসলেই সমস্যা! ও একটু নড়ে চড়ে একটা চেয়ারে গিয়ে বসে। “কি করো আজকাল ‍তুমি? অনেকদিন পর দেখা।”
কলি সেকথার জবাব দেয় না। আগুনের কাঁধে হাত রেখে প্রচন্ড উৎসাহী হয়ে বলে, “আগুন! অ্যাই ছেলে! শেষ মেষ বড় হলি?”
আগুন ওর হাত সরিয়ে দিয়ে বলে, “যাহ! কি বলছো!”
কলি ওর সামনে চৌকিতে বসে বলে, “উঁহু, হয়েছে তোর? কদ্দিন হলো রে?”
আগুন অবাক হয়, “কি হবে আবার?” বুঝতে পারে ব্যাপারটা কোনদিকে গড়াচ্ছে। কলিটার কোনদিন লজ্জা শরম ছিলো না।
”ওই যে!”, বলে কলি চোখ বাঁকা করে ইশারা করে।
”কি যে?” আগুন বিরক্ত হয়। “ফালতু কথা রাখো, লুডু খেলবে? না দাবা?”
”অ্যাই! কথা ঘোরাবি না! বল্ না!” কলি বলে।
”পরিষ্কার করে বলো কি জানতে চাচ্ছো!” আগুন ভালো রকম বিব্রত হয়।
কলি সোজা সাপটা বলে ওঠে এবার, “প্যান্ট ভিজে গিয়েছিলো কবে প্রথম?” চোখ টিপ দিয়ে আবার বলে, “ঘুমের মধ্যে?”
আগুন এবার ভয়ানক বিব্রত হয়। কলি বুঝতে পেরে তারাতারি বলে, “আরে বোকা এটা স্বাভাবিক।”
”মানে?” আগুন বুঝতে পারে না কি বলবে। “আমি জানি ছোটবেলায় মানুষ বিছানা ভেজায়, কিন্তু বড় হয়ে..”
”গাধা!” কলি ধমক দেয়। ”এটা ওই ভেজা না, এটা বড়দেরই হয়, মানে বড় ছেলেমানুষের।”
আগুন বলে ওঠে, “কিহ? না না! বাবারও এমন হবে নাকি তাহলে?”
কলির বলার ইচ্ছা হয়, “তবে রে গাধা তোর জন্ম কি এমনি হলো নাকি!” কিন্তু তা বলে না। থাক না কিছুদিন হাঁদা হয়ে ছেলেটা! সে বলে, “তুই কিচ্ছু ভাবিস না, বড় হলে বুঝবি।”
কিছুক্ষণ গল্প আর পুরাতন গেইম কনসোলে একসাথে কিছু গেইম খেলে তারা। তারপর আগুন বিদায় নেয়। কলি তাকিয়ে থাকে তার যাওয়ার পথের দিকে। বড় হয়ে যাচ্ছে ছেলেটা, এরপর কি আর বন্ধু থাকতে চাইবে তার সাথে? মেয়েবন্ধু থাকবে ওর, চোখ খুলবে। বয়সে এত বড় একজনের সাথে কেনোই বা আর ঘোরাঘুরি করে সবার হাসির পাত্র হবে।
কলি হঠাৎ আগুনকে ডাকে। আগুন থেমে ঘুরে দাঁড়ায়। কলি গিয়ে তাকে জড়িয়ে ধরে। আলতো করে হাত রাখে পিঠে প্রথমে। তার পর শক্ত করে। কলির স্তন দুটো ভয়ানক ভাবে অনুভব করে আগুন নিজের বুকে। আগুন কি করবে ভেবে পায় না। ও-ও কলির পিঠে দুহাত ভাঁজ করে রাখে। “ভালো থাকিস, আগুন”, বলে কলি এক দৌড়ে ওর বাসায় চলে যায়।

বীর্যে জাগে বান

৪. রাতে ঘরে বসে আছে আগুন। শরীরের এই পরিবর্তনটা ভালো ভাবে অনুভব করছে ও। ওর ঘরে কম্পিউটার থাকালেও ইন্টারনেটে প্যারেন্টাল কন্ট্রোল দেয়া। তাই অনেক কিছুই জানে না ও! বন্ধুদের থেকে কিছু রসালো কথা শোনা পর্যন্তই ওর দৌড়। কিন্তু ওর বন্ধু সংখ্যাও খুব কম। কলি বাদে কারো এসব জ্ঞান নেই বললেই চলে।
কলির কথা মনে হতেই ওর সেদিনের কথা মনে পড়লো। কলির হাতের প্যাঁচে আটকা পড়া, তার পর কলির ওকে বুকে জড়িয়ে ধরা, ওর মৃদু শক্ত স্তন। আর ওর স্তন শক্ত কেন? ওর মায়ের বা চামেলী আন্টির স্তনতো ওর কাছে নরমই মনে হয়েছে। নাকি কিছু কিছু মেয়েদের শক্ত হয় ওগুলো? ওরা কি কলির মতো ছেলে ছেলে হয়? কলির ধারণা ঠিক ছিলো, ওর সত্যিই কিছু রাতে কাঁপুনি দিয়ে কিছু বের হয়েছে পেনিস দিয়ে। এখনও ও যখন এতসব ভাবছে, ফুলে উঠছে ওটা। বাথরুম চাপ দিয়ে মাঝে মাঝে ফুলে উঠতো, কিন্তু এটা বাথরুম না জানে ও।বাথরুমে যাবে মনে করে বাথরুমের লাইটটা দেয় ও। তারপর কি মনে পরে নিজের ট্রাউজারটা টেনে নামায়। বাইরে শীত হলেও ঘরে হিটিং থাকায় বেশ উষ্ন। হাঁটুর নিচ পর্যন্ত ট্রাউজারটা নামিয়ে ওর ঘরের বড় আয়নাটার সামনে গিয়ে দাঁড়ায়। নিজের পেনিসকে চিনতে পারে না ও! ফুলেছে যেমন বেশ লম্বাও হয়ে গিয়েছে, বেশ গরম লাগছে জায়গাটা। এসব ভাবনা মাথায় আসলেই এমনটা হয় ওর। ভাবতে ভাবতে ওর মাথায় ভাবনাগুলো গুলিয়ে ওঠে। ময়না, চামেলী, কলি সব। একবার ভাবে কলির সাথে বাথটাবে ও। ওর স্তন চুষছে। আবার দেখে চামেলী মুঠো করে ধরে আছে ওর পেনিস, বিশাল স্তন দুটো চেপে ধরেছে ওর মুখে, আবার দেখে কলি শাওয়ার করে টাওয়েল পরে বেরিয়ে এসে জড়িয়ে ধরলো ওকে।
টনটন করে সোজা হয়ে উঠলো ওর পেনিস। ওহাত দিয়ে ওটা ধরতেই শিহরণ একটা বয়ে গেলো কাঁপুনি দিয়ে। সাথে সাথে হাত সরিয়ে নিলো ও।

দরজা খোলার একটা আওয়াজ পাওয়া গেলো। শিট্!!!! দরজা সাধারণত লাগিয়ে রাখে আজ ভুলেই গেছে! মায়া দরজাটা একটু ফাঁক করতেই দেখতে পেলো কাহিনী। আগুন আয়নার সামনে দাঁড়ানো, সম্পূর্ণ নগ্ন। পেছন থেকে ওর স্বাস্থ্যবান পিঠ আর দৃঢ় শক্ত নিতম্ব দেখা যাচ্ছে। আর আয়নায়… ওর উত্থিত পুরুষাঙ্গ, টনটনে শক্ত হয়ে আছে। পুরুষাঙ্গটা যেখানে শেষ, ভারী অন্ডকোষ উত্তেজনায় বা শীতে, শক্ত হয়ে আছে সেখানে।
আগুনও দেখলো মায়াকে আয়নায়, নাইট গাউন পরে এসেছে আগুন ঘুমিয়েছে কি না দেখতে। মায়ার চোখ বিষ্ফোরিত, আগুন খুবই অপরাধবোধ অনুভব করলো, যেন ওর নগ্ন কল্পনাগুলো মায়াও দেখতে পাচ্ছে, সাথে ওকেও, এই নগ্ন অবস্থায়। মানসিক চাপ উত্তেজনার পারদ উগরে দিলো। চিরিক করে তার পেনিস দিয়ে ছিটকে এলো তরল, ঘন সিরার মত দেখতে। ড্রেসিং টেবিলের তাকে গিয়ে পড়লো। আরেকবার। আরেকবার। থিতিয়ে এলো উত্তেজনা এরপর। নিচু হতে শুরু করলো পেনিসটা, ছোট হতে লাগলো ধীরে ধীরে।

মায়া ঘটনার আকষ্মিকতায় সরে যেতে পারেনি। কিছু না বলে চলে গেলে আগুন প্রচন্ড ভয় আর অপরাধবোধে ভুগবে, তাই “সব ক্লিন করে শুয়ে পরো” বলে নিজের ঘরের দিকে চলে গেলো। মাথা নিচু করে দাঁড়িয়ে থাকলো নগ্ন আগুন।

সেদিন রাতে কলিরও ঘুম হচ্ছিলো না। হুট করে কেন জড়িয়ে ধরতে গেলো আগুনকে ভেবে পাচ্ছে না। ওদের মধ্যে আবেগের কোন সম্পর্ক বা কথাবার্তা ছিলো না। কি কারণে ওর মনে হলো আগুনের সাথে আর কোন কিছু আগের মত হবে না। নিজেকে বকলো কিছুক্ষণ। কিন্তু বার বার ওর আগুনের কথাই মনে হচ্ছে। কচি খুকি নয় ও। রিলেশন হয়েছে কয়েকটি এপর্যন্ত। বিছানা পর্যন্ত গড়িয়েছিলো তার মধ্যে ‍দুটো। আর হাত আর মুখের কাজ … মানে সেক্সুয়ালী ওর মত দুরন্ত মেয়ে নেই। কিন্তু আগুনের প্রতি ওর একটা ভালো লাগা আছে, যা এর আগে সেভাবে ভেবে দেখেনি। কিন্তু ও এখন বড় হচ্ছে, ও যা দুরন্ত মেয়ে, কখনো কি এমন হতে পারে, আগুনের সাথেই ও বিছানায়, ভালোবাসছে একে অপরকে…অবশ্যই আগুন আরো বড় হওয়ার পর, যদি স্বেচ্ছায়.. কি অস্বাভাবিক সব চিন্তা! শেষ ব্রেকাপটা হয়তো মাথা নষ্ট করেছে ওর! সাত পাঁচ ভাবতে ভাবতে ঘুমিয়ে পরে ও।

চোখ মেলে কলি। অনুভব করে যে পাশে কেউ শুয়ে আছে। ওর শরীরে তার ভারী হাত। ঘুরে তাকিয়ে দেখে আগুন! অনেক বড় হয়েছে, পুরুষালী শরীরের মাসল। এক হাত তার বুকের ওপর ফেলা। ঘুমোচ্ছে। ও কাত হতেই ঘুম ভেঙে গেলো তার। চোখে চোখে তাকালো তারা। তার পর আগুন ওর থুতনিটা ধরে চুমু খেলো। ভীষণ ঘন, দীর্ঘ চুমু। উঠে বসলো তারা বিছানায়। কলির শরীর থেকে চাদরটা পরে গেলো। ও কখন নগ্ন হয়ে শুয়েছিলো মনে পড়ছে না। আগুনও চাদরের নিচে নগ্ন। কোমর পর্যন্ত দেখা যাচ্ছে ওর শরীর। আরো নিচে দেখার জন্য প্রচন্ড কৌতুহল হচ্ছে কলির। চোখ বন্ধ করে ঠোঁট উচু করলো ও। আগুনের শক্ত আঙ্গুলগুলো চেপে বসলো ওর কোমরের মাংসে। চাদরের নিচে ওর উত্থিত লিঙ্গ। কলির ঠোঁট দুটো যেনো নিজের মুখে পুরে নিলো আগুন। ওর লিঙ্গের চাপ অনুভব করলো কলি তলপেটে। ওকে নিচে শুইয়ে উপরে উঠলো আগুন। বিনা বাক্যব্যায়ে আগুনকে দুহাতে জড়িয়ে ধরলো কলি। আগুনের পুরুষাঙ্গ দেখতে পাচ্ছে না, কিন্তু এমন ভাবে স্পর্শকাতর অঙ্গে অনুভব করছে যেন স্পষ্ট দেখছে ও। দুপায়ের মাঝে ভারী চাপ অনুভব করলো। ওর ভেতরে ঢুকতে চাইছে আগুন.. ওর ছেলেবেলার বন্ধু, খেলার সাথী, পার্টনার ইন ক্রাইম। এই ক্রাইমেও দ্বিধা করলো না কলি। মেলে দিলো নিজেকে। স্পর্শকাতর জায়গায় একটা ধাক্কা…. আরেকটা…. গোঙানী… শিৎকার…
মুখে রোদ পরতে হাত দিয়ে চোখ ঢাকলো কলি। ঘেমে নেয়ে একসা হয়েছে। এতক্ষণ তাহলে স্বপ্ন দেখছিলো? এত বাস্তব! ধ্যত!!

মাতৃসুখ

৫. কেটে যায় দিন। একদিন সকালে বাসার অ্যাটাচড জিমে ওয়র্কআউট করছে আগুন। ও মার্শাল আর্ট শেখে। ওর বয়সের জন্য যথাযত ব্যয়াম করে। সেটাই রুটিনমাফিক করছিলো ও। ট্যাংক টপ আর শর্টস পরনে। মায়াও জিম ড্রেস পরে ঢুকলো তার রুটিন কার্ডিও করতে। চামেলীর পরামর্শে স্বাস্থ্য সচেতন হওয়ার চেষ্টা করছে। জিম করে খুব স্বাচ্ছন্দ্য অনুভব করে শরীরে। কিন্তু হরমোন ফ্লো টা একটু বেশি হয়, এটা বেশ একটা সমস্যা। স্বামী যেখানে বিদেশ!

আগুনকে দেখে ও। একমনে ট্রেডমিলে দৌড়াচ্ছে। কি হচ্ছে ওর বয়সন্ধিকালের মনে? নিজেকে কি দোষ দিচ্ছে ও? আগুনকে হঠাৎ আনমনা মনে হলো ওর। মেশিনটা অফ করে দিয়ে দাড়ালো। সামনের বড় ওপেন উইন্ডো দিয়ে বাইরে ওর দৃষ্টি। শর্টসের সামনেটা কি ফুলে ‍গিয়েছে একটু? উত্তেজনা আসাতেই ও হয়তো অন্যমনষ্ক। তোয়ালেটা তুলে নিয়ে ঘাম মুছতে মুছতে চলে গেলো ও ঘরে। মায়া ওর ট্রেডমিল থামিয়ে ভাবলো কিছুক্ষণ। তারপর মনস্থির করে পিছু নিলো।

আগুন জামা কাপড় ছেড়ে তোয়ারে কোমরে জড়িয়েছে। তার উত্থিত লিঙ্গ তোয়ালের নিচে ভালো ভাবেই বোঝা যাচ্ছে। ও দঁড়িয়ে তাকালো নিজের পেনিসের দিকে। তারপর ঘুরে তাকিয়ে দেখে দরজায় হেলান দিয়ে মায়া মুখে মুচকি হাসি নিয়ে তাকিয়ে আছে।

”আগুন, এত চুপচাপ কেন তুই আজকাল?” মায়া জিজ্ঞাসা করলো।
আগুন হাত দিয়ে নিজের পেনিস চাপা দিতে দিতে বললো, “গোসল করে এসে গল্প করছি তোমার সাথে।”
মায়া এসে ওর হাত টা ধরলো। ”দাঁড়াও, আগুন। শোনো কিছু কথা আছে।” ওকে টেনে বিছানায় বসালো মায়া। “এটা কি হচ্ছে, জানিস?”
আগুন মাথা নাড়লো। সেক্স বিষয়ে দুএকটা শব্দ সে শুনেনি এমন না। কিন্তু পুরোপুরি জানে না এখনো। তার এখনো ধারণা, চুমো খাওয়া আর শরীর গভীরভাবে জড়িয়ে ধরা পর্যন্তই ভালোবাসা।
মায়া বলে, “এটা হচ্ছে যৌন উত্তেজনা, আগুন। খুবই স্বাভাবিক। তুই এখন বড় হয়েছিস। মাঝে মাঝে এমনটা হবে।”
”কিন্তু মা রাতে প্যান্ট ভিজে কি বিশ্রি অবস্থা হয়..” আগুন বলতে শুরু করে।
”কিছু করার নেই আগুন”, মায়া বলে, “এটা এমনই। সবসময় না, ‍কিন্তু মাঝে মাঝে তুই এমনটা করতে পারিস, এটা ধরে”, আগুনের পেনিসের দিকে ইঙ্গিত করে মায়া নিজের বাম হাতের কব্জিটা ডান হাত দিয়ে মুঠো করে উপর নিচ করে ঘষলো।
আগুন এমন কিছু ইঙ্গিত বন্ধুমহলে শুনেছে। বাজে কিছু বলে জানে ওটাকে ও। মায়া ওর শূণ্যদৃষ্টি দেখে বুঝলো কিছু বুঝেনি ও। ছেলেকে বড় করার সময় এসেছে, ভাবলো ও। ওকে বললো, “টাওয়েলটা খোল তো, আগুন।”
আগুন আতকে উঠলো, “না , মা! আমি ঠিক আছি।”
মায়া ইশারায় ওকে চুপ করতে বলে টাওয়েলের গিটটা আলতো করে খুললো। “আমাকে দেখতে দাও দেখি অন্য কোন ব্যাপার কি না।”
কোন শারীরিক সমস্যাও হতে পারে, মা দেখলে বুঝবে ভেবে আগুন আর নিষেধ করলো না। টাওয়েল খুলতে ওর উত্থিত পুরুষাঙ্গ দেখতে পেলো মায়া। একটা গরম রক্তের ঝলক বয়ে গেলো শরীর দিয়ে। বললো, “হুম সমস্যা নেই। এইযে এরকম করলে আরাম পাবি। কিন্তু মনে রাখবি, প্রতিদিন নয়! সপ্তাহে একবার!” মায়া ডান হাত দিয়ে আগুনের পুরুষাঙ্গে মুঠ করে ধরে উপর নিচ করে আস্তে আস্তে মৈথুন করলো। আগুন ”আরে করছো কি” বলে ঝটকা দিয়ে দাঁড়িয়ে পড়তে গিয়ে টের পেলো আগুন ধরে গিয়েছে ওর লিঙ্গে! নারীর কোমল হাতের মৈথুন, সেই নারী আবার তার মা, ট্যাবু ওর উত্তেজনা শতগুণ বাড়িয়ে তুললো। দুর্বল অনুভব হলো তার। মায়ার দুকাধে ভর দিয়ে ঝুঁকে পড়লো আগুন। দুপায়ের মাঝ দিয়ে রকেটের গতিতে কিছু ছুটে গেলো, অন্ডকোষ সংকুচিত হলো, পুরুষাঙ্গ দিয়ে থকথকে ঘন তরল ছিটকে বের হলো। পড়লো ‍গিয়ে মায়ার মুখে, বুকে। ডান হাতেও মেখে গেলো কিছু।

কিছুক্ষণ কি করবে দুজনের কেউই ভেবে পেলো না। মায়া নিজের টি শার্টের ভেজা বুকের দিকে তাকালো। মুখটাও চট চট করছে। হাতের দিকে তাকিয়ে দেখলো হাতেও আগুনের অপরিপক্ক বীর্য লেপটে আছে। একটা যৌন শিক্ষার সেশন ফুল ব্লোন হ্যান্ডজব হয়ে গেলো! মায়া স্বাভাবিকভাবে আগুনকে বললো, ক্লিন হয়ে ফ্রেশ হয়ে নাও। তার পর বেরিয়ে গেলো ঘর থেকে।
আগুন এত অপরিসীম আনন্দ আগে কখনো পায়নি। কখ্খনো না!

প্রথম জীবনের স্বাদ

৬. রুটিন করা জীবন চলে। আগুন ক্লাসে যায়, মার্শাল আর্ট প্র্যাকটিসে যায়, মাঝে মাঝে খেলাধুলা করতে যায়। মায়াও ব্যস্ত। আগুনের বোন পুষ্প বারোতে পা দেয়। নতুনের মধ্যে আগুনের হাতে এখন স্মার্টফোন। কিনে দিয়েছে মায়া।

সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে যায় অল্প সময়েই। কলি ওকে বিভিন্ন স্যোশাল মিডিয়া সম্পর্কে জ্ঞান দেয়। ছবি তোলা শেখায়। মায়াও পছন্দ করে কলিকে। প্রায়ই আগুনের বাসায় আসে সে। আগুনও যায় ওর সেউ ছাউনিতে।

আগুন অবশ্য কাউকে না জানিয়ে কিছু ফেইক আইডি খোলে। জয়েন করে বিভিন্ন ইরোটিক ডিসকাশন গ্রুপে। অ্যাডাল্ট চ্যাট গ্রুপে দিন পার করে দেয় মাঝে মাঝে। বিভিন্ন দেশের ছেলে মেয়েরা তার ফ্রেন্ড অনলাইনে। কিছু কিছু মেয়ের সাথে সেক্সটিং করে ও। সেক্স + টেক্সট = সেক্সট এটাও জেনেছে ওই গ্রুপগুলোতে। বিভিন্ন ইমাজিনারি অবস্থার উপর ভিত্তি করে রোল প্লে করে টেক্সটে। মাঝে মাঝে গ্রুপ চ্যাটে রোল প্লে হয়। কখনো কখনো স্টোরি ড্রাইভ করে একজন প্রধান স্পেকটেটর। বাকিরা রিসপন্ড করে। ছবি শেয়ার করে, ন্যুডস শেয়ার করে। আগুন ওই আইডিতে পারতপক্ষে ছবি শেয়ার করে না। করলেও করে ওকে চেনা না যাওয়ার মত করে।

একবার একই দিনে দুটো ঘটনা ঘটে। চামেলী আগুনকে ফেইসবুকে অ্যাড করে, ইনস্টাগ্রামেও ফলো ব্যাক করে। বলা বাহুল্য আগুন ফলো করতো তাকে আগে থেকেই ইন্সটায়, চামেলী দারুণ পপুলার তার দুর্দান্ত সৌন্দর্য আর সুন্দর ছবির জন্য। আর এদিকে একটা ইরোটিক চ্যাট গ্রুপে আগুন দেখে কলি জয়েনড! অবশ্যই রিয়েল আইডি না। কিন্তু আগুন জানে এটা ওর ফেইক আইডি। একটা শিরশিরে ভাব অনুভব করে আগুন। কেমন হয় যদি ও চ্যাট করে কলির সাথে? ও জানবে না কে কথা বলছে। অ্যাড করে ওকে আগুন। কলি রিকুয়েস্ট অ্যাক্সেপ্টও করে। কিন্তু কিভাবে কথা শুরু করবে বুঝে না আগুন।

একবার একটা ইরোটিক পোস্ট করে কলি। নিজের কিছু সেক্স পজিশনের ফ্যান্টাসি নিয়ে। নিচে লিখা ”হিট ইনবক্স ইফ ইউ ওয়ানা হ্যাভ ফান!”

আগুন হাই হ্যালো দেয়। “কি খবর, জিম!”, রিপ্লাই দেয় কলি। ফেইক নেম এটা আগুনের। কলির টা হচ্ছে ‘এমিলি’। কথা বার্তা হয় দুজনের। ফ্যান্টাসি নিয়ে। ইমাজিনারি প্লট সাজায়, রোল প্লে করে। কল্পনায় কখনো মিশনারি, কখনো ডগি স্টাইলে সঙ্গম করে তারা। কখনো ‘জিমের’ ’জিনিস’ টা নিয়ে খেলে ‘এমিলি’। মুখে পুরে চুষে। ‘এমিলি’র স্তন ডলে দেয় ’জিম’। বিছানায় ’এমিলি’কে শুইয়ে মাথাটা ঝুলিয়ে দেয় কিনারা দিয়ে। হাঁটু গেড়ে বসে ওর মুখে লিঙ্গ প্রবেশ করায় ’জিম’। স্তন ধরে খেলা করে। একসময় ‘এমিলি’র অর্গাজম হয়। ‘জিম’ও এমিলির মুখে ঢেলে দেয় কামরস। কল্পনায় এসব ভাবে তারা, টেক্সট করে জানায় একে অপরকে। পুরো সময়টাই আগুন থেকে থেকে নিজের পুরুষাঙ্গ মৈথুন করে। কল্পনায় লাভমেকিং শেষ করে গুডবাই দেয়ার পর বাথরুমে গিয়ে ঢুকে আগুন। ফোনে বের করে ওর প্রিয় কিছু ইরোটিক ছবি। কিছু বাস্তব পর্নো মডেল, ‍কিছু আবার কার্টুন, অ্যানিমে, হেন্তাই। কিছু কার্টুনের বাস্তবের চেয়েও বেশি উত্তেজনাকর লাগে ওর কাছে। ফোনটা আয়নার সামনে হ্যাঙ্গিং ট্রে তে রেখে শর্টস খুলে ফেলে ওর। টি শার্টও। সম্পূর্ণ নগ্ন হয়ে তার পর উত্থিত পুরুষাঙ্গ নিয়ে ওর খেলা শুরু হয়। আস্তে আস্তে ডলে, শুকনো লাগলে নিজের লালা নিয়ে তারপর ঘষে। মাঝে মাঝে শ্যাম্পু, ভেসলিনও ব্যবহার করে। ধীরে ধীরে মৈথুনের গতি বাড়ে। লাগাম ছেড়ে দেয় ও ভাবনার। একসময় উগরে আসে বীর্য। ওর মৈথুনের গতি ক্ষনিকের জন্য থেমে যায় প্রচন্ড কামোত্তেজনায়, তারপর আবার মৈথুন করতে থাকে, হাত চলতে থাকে সামনে পেছনে, উপর নিচ। বীর্যের শেষ বিন্দুটাও ফেলে তার পর শান্তি। কখনো কখনো উত্তেজনা এত বেশি হয় যে শুধু শর্টস টা নামিয়ে বীর্যপাত করে নেয়।

কলি একদিন বাসায় আসে ওর। মায়া আগুনের ঘরে পাঠিয়ে দেয়। শরবত বানিয়ে দিয়ে যায় ওদের। বলে পুষ্পকে নিয়ে একটু বাইরে যাচ্ছে। ফিরতে রাত হবে। খাবার রান্না করে দিয়েছে। ওরা বাইরে খেয়ে ফিরবে।

এতক্ষণ খুচরো জিনিস নিয়ে গল্প করছিলো কলি। মায়া বাসা থেকে বেরিয়ে যেতেই আগুনকে বললো, “তারপর, মিস্টার জিম কেমন আছে?”
আগুন অনেক কষ্টে চেহারাকে স্থির রেখে প্রশ্ন করলো, “জিম আবার কে? তোমার নতুন কেউ নাকি? আমি কিভাবে জানবো সে কেমন আছে!”
কলি মুচকি হেসে বললো, “আর বলিস না। যা করে সারাক্ষণ আমার সাথে।”
”ওহ আচ্ছা”, নিরস কণ্ঠে বলে আগুন।
কলি দেখেছে ও রুমে ঢোকার পরেই ফোনটা বালিশের ভেতরে ঠেলে দিয়েছে আগুন। একবারও বের করেনি। কলি হাত ঢুকিয়ে চট করে বের করে আনলো ফোনটা। চ্যাট উইন্ডো ওপেনই ছিলো। লক করা ছিলো না কিছু। জোরে জোরে পড়তে লাগলো কলি, “আহহ আহহহ আয়্যাম কামিং বেবি”। আগুনের চোখে চোখ রেখে বললো, “এসব চলে, আগুন?”
আগুন কি বলবে ভেবে পায়না। “কিন্তু..”
”চুপ!” ঠোঁটে আঙ্গুল চাপা দিয়ে ইশারা করে কলি। আগুন থেমে যায়। “নিজেকে অনেক চালাক ভাবিস? আমি জানি তুই যে জিম।”
”তাহলে কেন করলে টেক্সটিং?” আগুন পাল্টা প্রশ্ন করে।
”করলাম, তাতে কি? আমার খুশি।” কলি আগুনের হাবভাবে বুঝতে পারে বেচারার কুমারত্ব অক্ষত। ”কি বলেছিলি আমাকে? কাছে পেলে চুমোকে চুমোতে খেয়ে ফেলবি?”
”ধ্যাত ওসব তো ওই সময়ের কথা!” আগুন বিরক্ত হয়।
”কোন সময়ের?” কলি আগুনকে অপ্রস্তুত করে মজা পাচ্ছে, “রস যখন মাথায় উঠে?”
”মানুষ আর হলে না তুমি।” আগুন হতাশ ভঙ্গিতে মাথা নাড়ে।
কলি হঠাৎ আগুনকে চমকে দিয়ে দাঁড়িয়ে বলে, “যা বলেছিলি কর তো সাহস থাকলে!”
”কি করতে হবে আবার?!” আগুন বিস্মিত।
”দেখি কিস কর আমাকে।” কলির শান্ত স্বর।
আগুন ‍চোখ বড় বড় করে চুপ করে থাকে।
কলি লাফিয়ে উঠে বসে বিছানায় ওর কোলে। ওকে ঠেলে দেয়ার আগেই আগুনের দুহাত শক্ত করে ধরেছে ও। ওর প্রায় পুরুষালী শক্তি। আগুনের ঠোঁটের একদম কাছে ঠোঁট নিয়ে গিয়ে আস্তে করে বলে কলি, “চুমো টা খাবি? না নিজে খেয়ে নেবো?”
আগুনের হৃৎপিন্ড ধুকপুক করছে। কল্পনায় যা কিছুই করে থাকুক এটা একদম বাস্তব। চোখ বন্ধ করে ঠোঁট দিয়ে চেপে ধরে কলির ঠোঁট। চোখ বন্ধ করতেই ওর মনে মুহূর্তের মাধ্যে উঁকি দিয়ে যায় কলিকে নিয়ে করা ওর সব ফ্যান্টাসি। প্যান্টটা জায়গামত ফুলে উঠতে শুরু করে।
কলিও চুমুতে সাড়া দেয় ভালোমত। চুষে, কামড়ে আগুনের ঠোঁট দুটো লাল করে দেয়। আগুন জড়িয়ে ধরে কলিকে। কলিও আগুনের ঘাড় জাপটে ধরে নিজের শরীরকে আরো কাছে নিয়ে আসে, স্তনের চাপ অনুভব করে বুকে আগুন। সেই কবে শক্ত লেগেছিলো কলির অল্পবয়সী স্তন, এখন যুবতী কলির স্তন অমন নয়। কিন্তু একটা শক্ত শক্ত ভাব ওর সারা শরীরেই। ওর কোমরে চেপে বসে আগুনের হাত, তারপর আরেকটু নিচে। দুহাতে কলির নিতম্বের দুপাশ ধরে চাপ দেয় আগুন, নিজের শরীরেই আগুনের হলকা ছুটে যায় উত্তেজনায়। ওর মনে হলো বীর্যপাত হয়ে যাবে। শর্টস পরে থাকে ও বাসায়, তাড়াতাড়ি ওটা নামিয়ে লিঙ্গ অবমুক্ত করে। একটু কমে আসে তাতে উত্তেজনা। এরপর একহাতে কলির কোমর জড়িয়ে ওকে খুব কাছে টেনে নেয় আর আরেক হাতে ধরে ওর সটান দাঁড়িয়ে কাঁপতে থাকা পুরুষাঙ্গ। কলি আগুনকে আরো গরম করে দিতে নিজের নিতম্ব দিয়ে ঘর্ষণ করে ওর দুপায়ের মাঝে, খেয়াল করে আগুনের লিঙ্গটা ভেতরে না, বাইরে! কলির ইয়োগা প্যান্টের পাতলা আবরণের নিচেই ওর শক্ত, দীর্ঘ, উত্তেজিত দন্ড! নিতম্বে অনুভব করে ও শক্ত মাংস, ফুলে ওঠা শিরা, স্পর্শকাতর লিঙ্গমুন্ড। উত্তেজনার চরমে পৌঁছে গিয়ে গুলির মত বীর্যপাত করে আগুন। কলির প্যান্টের তলা ভরে যায় থকথকে বীর্যে। প্রবল উত্তেজনার ঝোঁকে আগুন ওর পুরুষাঙ্গ কলির নিতম্বে চেপে ধরেছিলো জোরে। কাঁপুনি দিয়ে বীর্য বেরিয়ে তাই আর কোথাও যায়নি। কলি আগুনকে ছেড়ে দিয়ে বসে। ওর মনে হলো আগুন এখনই ”সরি” বলবে।

ওকে অবাক করে দিয়ে আগুন উঠে এসে ওকে বিছানায় শুইয়ে চুমু দিলো আরো। আগুন ওর লাজুক ভাব সম্পূর্ণ কাটিয়ে উঠেছে। কলি আর কিছু ভাবলো না। আগুনের শার্টটা খুলে ফেললো কলি। ওর সুগঠিক বুক, আর প্যাকস, কলি অবাক হলো ওর শরীর দেখে। এই বয়সেই পিচ্চি আগুন ভালো স্বাস্থ্য সচেতন। ওকে সবসময় খানিকটা বন্ধু আর ছোটভাই টাইপ ভেবে এসেছে, এখন সেই পিচ্চি আগুন পুরুষালী আগুন হয়ে ওকে শুইয়ে সম্ভবত ওর ভেতরেই প্রবেশ করতে যাচ্ছে। ওকে বড়বোনের মত ভয় করা আগুন, ওর শাসনে ভয় পাওয়া আগুন, এখন তার কামদন্ড দিয়ে ওর শরীরকে শাসন করতে যাচ্ছে। কলির খুব ইরোটিক ফিল হয়। আগুন কলির টি শার্টের নিচে হাত ঢুকিয়ে টেনে উপরে তুলতে লাগলো। কলির উত্তেজনায় উষ্ণ চামড়ার স্পর্শে লোম খাড়া হয়ে গেলো আগুনের। কলির পিঠে হাত চলছে ওর। ব্রা এর হুক টা পেতেই খুলে ফেললো আগুন। ব্রা টা খুলে টি শার্টের নিচ দিয়ে বের করে নিলো হাতে। কলিকে দেখিয়ে শুঁকলো। কলি বুঝতে পারলো বিভিন্ন ব্লু ফ্লিম দেখে ভালো সেয়ানা হয়েছে খোকা! কলির টিশার্টটা আগুন খুলে ফেললো এবার পুরোটা।

একজন নারী, তাকে জামাকাপড় পরা অবস্থায় যত হাজার বার দেখে থাকুক, নগ্ন অবস্থায় তাকে দেখা ভিন্ন এক অনুভূতি। চিরচেনা রমণীও বিবসনা অবস্থায় ভিন্ন রূপে ধরা দেয়। তার ছোটবেলার বেস্ট ফ্রেন্ড, বহু বছরের পরিচিত, কল্পনায় তাকে অনেকবার নগ্ন করলেও, চোখের সামনে তার উন্মুক্ত শরীর আগুনের রক্তকে আন্দোলিত করে। কলির চোখে তৃষ্ণা। ইতিমধ্যে আগুনের উষ্ণ বীর্যে মাখামাখি ইয়োগা প্যান্টের হুক খুলে ফেলে কলি। ওর প্যান্টি ভিজে একাকার। সেটা খুলতে আগুন ওকে সাহায্য করে। কলিকে সম্পূর্ণ নগ্ন করে শুইয়ে ওর দুপায়ের মাঝে বসে আগুন। একহাতে নিজের পুরুষাঙ্গ ধরে কলির চোখের দিকে তাকায়, কলির চোখে সম্মতি, দুহাটু পুরোপুরি ফাঁক করে দিয়ে আহবান করে ওকে কলি। আগুন চেষ্টা করে ঢোকাতে। আনাড়ি কাজ দেখে কলি ওকে সাহায্য করে। ওর লিঙ্গ ধরে কলি, শিউরে ওঠে নিজেই। প্রবেশ করিয়ে দেয় মুন্ডিটা। বলে, “ঠাপ দে, আগুন! ফাটিয়ে দে!”

আগুন ঠেলে দেয় ওর পুরুষাঙ্গ, জোরে। কলি পুরো শরীর দিয়ে অনুভব করে আগুনের শরীরের অংশ, সেই গরম উত্তেজিত দন্ডটা, চোখ বন্ধ হয়ে আসে ওর।

প্রথমবার নারীযোনীতে লিঙ্গের প্রবেশ, আগুনের মাথায় যেন বিভিন্ন অনুভূতির বিষ্ফোরণ হয়। চারদিক হুট করে অন্ধকার হয়ে আসে ওর। বিবশ হয়ে যায় যেন শরীর। শুধু ওর কোমরটা উঠা নামা করতে থাকে। নরম, ভেজা, পিচ্ছিল গহবর টানে যেন ওর লিঙ্গকে। ও হারিয়ে যায় ছোটবেলায়, পৃথিবীতে আসা ওর এক নারীর যোনী থেকে। শাপলা, ওর মা। মায়া যদিও বড় করে ওকে, আদরে আদরে কিছুর অভাব বোধ করতে দেয়নি। শরীর যখন বড় হয়, ওর পুরুষাঙ্গ ধরে বীর্য বার করে সুখ দিয়েছিলো ওকে মায়া। প্রথম কোন নারীর যৌন স্পর্শ? না, ওর ছোট বেলায় ওর শরীর ব্যবহার করে নিজেকে সুখ দিত ময়না, নিজের নগ্ন ভেজা শরীরে জাপটে ধরতো আগুনকে। চামেলী, যার উদ্ধতযৌবনা শরীর আগুনের চিন্তায় আগুন জ্বালাতো। কত পর্নো মডেল, দেশি, বিদেশি, বাস্তব, অবাস্তব থ্রিডি টুডি ছবি, সব নারীর হাত ধরে আজ এক নারীর ভেতরে প্রবেশ করছে ও যেনো।

কোমর উঠানামা হতে হতে ওর মনে পরে যায় সেই ছোট্ট বেলার কথা। ওর মা শাপলা শুয়ে ছিলো ওর ছোট চাচ্চুর নিচে, আর কোমর উঠানামা করছিলো রাতুল। নগ্ন নিতম্ব, এক ছন্দে উঠছিলো আর নামছিলো। সেই অভিশপ্ত দিন! আগুন সেদিন রাতুলের ঘরের দরজায় না গেলে হয়তো শাপলা আজও ওর মা থাকতো। শাপলা কি মায়ার মত এত মায়াময় হতো? কে বেশি সুন্দরী? ফ্রীলি ওর সাথে কথা বলতো? শাপলা কি ওকে বীর্যপাত করাতো? ও কি শাপলার শরীর দেখে পুলকিত হতো? আগুন নিজেকে একটা অন্ধকার শূন্যের মধ্যে আবিষ্কার করে। ওর নিচে তাকিয়ে দেখে নগ্ন এক নারী শুয়ে। আর ওর নিতম্ব মেশিনের মত ওঠানামা করছে। কলি নয়, সেই নারীটি শাপলা। শক্ত গোল গোল স্তন নয়, ভরাট নরম স্তন। ঘন কালো চুল মাথার চারপাশ জুড়ে ছড়ানো। হাত দুটো দুদিকে ছড়ানো। দুচোখ ঠিক আগুনের চোখে সোজা তাকানো। আগুন চমকে উঠলো। এ কি! ও কি শাপলা, ওর মায়ের সাথে যৌন মিলন করছে! না, না! ও চায়না করতে! কিন্তু ও থামতে পারছে না। ওর নিতম্ব ওঠানামা করছে সমান তালে। ঠিক রাতুলের নিতম্বের মত।

এদিকে আগুনের শূণ্যদৃষ্টি দেখে কলি, “আগুন! অ্যাই আগুন! কি হলো তোর!” বলে ডাকে ওকে। কলি নিজেও চরম সুখে গোঙাচ্ছে। একটু পরই প্রচন্ড ঝাঁকুনি দেয় ওর শরীর, অর্গাজম বলে দেয় আগুনকে ওর শরীর কতটা আপন করে নিয়েছে। আগুন একটু পরেই কলিকে দুহাতে জাপটে ধরে ওর কোমর জোরে ঠেলে দিয়ে চেপে ধরে কলির শরীরের সাথে। আগ্নেয়গিরির লাভার মত বীর্য উদগিরণ হয় ওর। গরম ঘন তরল ছুটে যায় কলির জরায়ুতে।

কিছুক্ষণ পর কলিকে ছেড়ে দিয়ে পাশে শুয়ে পরে আগুন। কলির প্রায় জ্ঞান হারানোর মত অনুভূতি। আগুনের দন্ড ওর জি-স্পটে উপর্যুপরি আঘাত করে উত্তেজনায় পাগল করে দিয়েছিলো ওকে। আগুন চুপচাপ দেখে ওর গালে হাত রেখে কলি বলে, “আগুন, ঠিক আছিস?”
”হু”, আগুন বলে।
”খারাপ লাগছে তোর?” কলি স্নেহের সুরে বলে। “ফার্স্ট টাইম সবারই এক সময় হতে হয়, বুঝলি? আর তুই দারুণ খেলেছিস! ফার্স্ট ক্লাস!”
”তুমি বাসায় কিভাবে যাবে? প্যান্টটা নষ্ট করে ফেলেছি আমি তোর”, আগুন কলির দিকে তাকায়।
”আরে ধ্যাত! তোর বাপকে জ্ঞান দিস না!” কলি বলে, “তোর একটা প্যান্ট দে আপাতত, একটা শপিং ব্যাগে আমি ওটা ভরে নিচ্ছি।”
”ভালো আইডিয়া”, আগুন বলে।
”আজ তুই বাচ্চা খোকা থেকে পুরুষ হলি রে, আগুন”, কলি বিছানা থেকে উঠতে উঠতে বলে। আগুন ওর শরীরের দিকে তাকায়। নগ্ন হয়েও কি সাবলীল। কোন লাজুকতা নেই নিজের শরীর নিয়ে।
”প্রেমে পড়বিনা বলে দিচ্ছি!” কলি তর্জনী উঠিয়ে বলে। তারপর নিজের স্তন ‍দুটো ধরে বলে, “কি করেছিসরে দুমরে মুচরে দুটোকে!”

আগুন কলিকে বাসায় পর্যন্ত এগিয়ে দিয়ে আসে। ঘুরে ফেরত আসবে, এমন সময় কলি বলে, “থাম।” ও থেমে ঘুরে দাঁড়ায়। কলি এসে ওর কাঁধে হাত রেখে বলে, “এত সিরিয়াস হবার কিছু নেই, বুঝলি? ফার্স্ট টাইম ম্যাস্টরবেট করতেও তো হাত কেঁপেছিলো, নাকি? এর পরে কত করেছিস? সামনেও আরো কত শারীরিক সম্পর্ক হবে তোর! ভালবাসবি কতজনকে! এখন মন খারাপ না করে যা ভালো ঘুম দে। আর শরীরের যত্ন নিবি। সুন্দর স্বাস্থ্য তোর ভেঙে পড়তে দিস না।”
আগুন মাথা ঝাঁকায় বাধ্য ছেলের মত। কলি হঠাৎ কি মনে করে দুহাতে আগুনের ঘাড় জড়িয়ে ধরে ওর ঠোঁটে ঠোঁট চেপে ধরে ভেজা চুমু খায়। আগুনও সাড়া দেয়। চুম্বন শেষে “গুড নাইট” বলে চলে যায় কলি। ওর গমন পথের দিকে তাকিয়ে থাকে আগুন।

খোকার শিক্ষালাভ

৭. প্রায় প্রতিদিন সকাল আগুনের শুরু হয় উত্তেজিত অবস্থায়। ঘুম থেকে উঠে শক্ত পুরুষাঙ্গ দেখা তেমন অস্বাভাবিক না। আগুনের মনে হয়, তার ক্ষেত্রেই ব্যাপারটা মাত্রাতিরিক্ত। অতিরিক্ত যৌন উত্তেজনা দৈনন্দিন কাজে মন বসতে দেয় না, আবার ঘন ঘন বীর্যপাত করাও ঠিক না। কিন্তু মাঝে মাঝে মাথায় রক্ত উঠে যায় যেন উত্তেজনায়। যেখানেই আছে, ক্লাসরুম, শপিং মল – ও খুঁজে নেয় বাথরুম। প্যান্টের জিপার নামিয়ে আদর করে ওর সেই শক্ত হয়ে যাওয়া মাংস। জবাবে রস উগলে ঠান্ডা হয়। কলি ওর ভার্জিনিটি নিয়েছে, আর ‍উত্তেজনা অবর্ণনীয় রকম বাড়িয়ে দিয়েছে।

মায়া দেখে, প্রায়ই আগুনের পুরুষাঙ্গ শক্ত হয়ে আছে। ওর মা বা বোনের সামনে ও লুকিয়ে রাখার চেষ্টা করে। সেদিন আগুন মায়াকে প্রশ্ন করে, “মা এমন কেন হচ্ছে, কোন সমস্যা কি?”
মায়া হাসে, “এটা পুরুষ হরমোন, কোন সমস্যা না।”
”একটু সেবারের মত দ্যাখো না চেক করে?” আগুন সেই হ্যান্ডজবকে ইঙ্গিত করে।
মায়া কপট রাগ দেখিয়ে আগুনের বুকে ঘুষি মারে। নিজের ছেলের পুরুষালী বুক দেখে অবাক হয় নিজেই। হ্যাঁ, ওর সাথেই তো এক্সারসাইজ করে আগুন। ওয়েইট লিফটিং করে। এবয়স থেকেই পুরুষ হয়ে ‍উঠছে, তার সাথে এই যৌন উত্তেজনা। মায়ার গাল লাল হয়ে ওঠে, ছেলেটা ওর সাথে ফ্লার্ট করছে বলে। “সত্যি, মা। দেখবে একটু, সিরিয়াস কিছু নাকি?”
মায়া “যাহ দুষ্টু ছেলে!” বলে ঘুরে চলে যায়। আগুন ওর শরীর লক্ষ না করে পারে না। বাঙালী রমণীর কমনীয়তার সাথে ব্যায়াম করা ফিটনেস, ফর্সা কোমরে নরোম হালকা মেদ, পিঠের মাংসে ভাঁজ, মোলায়েম উন্নত স্তন, আর কোমরের নিচে মাংসল নিতম্ব।
চামেলী যখন আসে, আগুন দু’জনকেই লক্ষ করে। মায়া আর চামেলী। চামেলী সুন্দর, ঠিক। কিন্তু তার সৌন্দর্যে একটা উদ্ধত ভাব। স্তন দুটো যেন উঁচু হয়ে বলছে, তাকাও আমার দিকে, ধরো, অনুভব করো। নিতম্বও একইভাবে যেন বলছে, ধরো! ধরছো না কেন! চেপে ধরো নিজের পুরুষাঙ্গ আমার সাথে! তার কোমরে মেদ নেই, সরুই বলা যায়। চামেলীর সাথে পাওয়ারফুল সেক্স করা চলে। সব রকম ‍উত্তেজনাকর ট্রিক, বিডিএসএম, ডগি, রিভার্স কাউগার্ল যা খুশি। মাথার চুল খামচে ধরে ভয়ঙ্কর উত্তেজনাপূর্ণ ব্লোজব, স্তন কামড়ে খামচে রক্তাক্ত করে দেয়া সারা শরীরে বীর্য ঢেলে দেয়া, সব চামেলীর সাথে যায়।
কিন্তু মায়া! ওর মা। সুন্দর সাবলীল শরীর, কিন্তু লাজুক, অবনত। রোমান্টিক বিকেল পার করা যায় ওর সাথে। কোমল, কিন্তু ঘন চুমু খাওয়া যায়। ওর নরোম কোমর আঁকড়ে ধরে ওর কাঁধে মাথা রেখে ঘন্টা পার করে দেয়া যায়। চুমু খাওয়া যায় ওর পেলব ঘাড়ে। প্রেম মাখানো যৌন মিলন করা যায় সারা রাত।
ওর ভাবনা এত মাতালের মত যে ও হাল ছেড়ে দেয়। কার ব্যাপারে চিন্তা আসে আসুক, আর ঠেকানোর চেষ্টা করে না। কলি ওকে স্পয়েল করে ফেলেছে। ওর বয়ফ্রেন্ড আছে, কিন্তু আগুনের সাথে যৌনতা করা মিস করে না। ওর আস্তানায় আগুনের প্যান্ট নামিয়ে একবার ব্লোজব ও দিয়েছে। আগুনের ওর মুখেই বীর্যপাত করেছিলো। সব ক্ষুধার্ত কামুকীর মত চেটে পুটে খেয়েছে। আগুনও গা করে না। ভালোই, বীর্য ‍উথলে উঠলে ফেলার একটা জায়গা আছে। কলি অনেক সেক্স ট্রিক ওকে শেখায়। কারো সাথে বিছানা পর্যন্ত যায়নি আগুন। ঘুরে ফিরে কলির উপরই প্রয়োগ করা হয় সব। কলি উত্তেজনায় ফাটে। একবার প্রটেকশন সহ সেক্স করে নি তারা। কলি নাকি পিল, শট নিয়ে থাকে। আগুন জানে, ও কয়জন ছেলের সাথে বেড শেয়ার করে। তাই ওর কথায় বিশ্বাস করে।

সেদিন সকালে আগুন দেরি করে ঘুম থেকে উঠলো। মায়া রান্নাঘরে। কোমরে শাড়ী বেঁধে কাজ করছে। আগুন দেখলো ভীষন রকম উত্তেজিত ওর পুরুষাঙ্গ। কি ভেবে ওর মা কে ডাকলো, “মা, একটু দেখে যাও না!”
মায়া আসে ওর কথা শুনে। আগুন কম্বল সরিয়ে উঠে বসে তাকায় নিজের দুপায়ের মাঝে। ওর শর্টস প্রায় টেনে খুলে ফেলছে ওর উত্থান। মায়া চোখ বড় বড় করে তাকায়। দুজনে অনেক ফ্রী। “কি দেখতে ডেকেছিস, অমানিশা?”
আগুন বলে, “নিশ্চয়ই কোন সমস্যা, মা।”
মায়া মুখ বাঁকিয়ে বলে, “অ্যাই তোকে শিখিয়েছি না কি করতে হবে? এই বাচ্চার মত মা কে ডাকছিস কেন” মা ডান হাত মুঠ করে ঝাঁকিয়ে হস্তমৈথুন করতে ইঙ্গিত করে ওকে।
আগুন বলে, “ওটা করার পরও এমন শক্ত হয়ে থাকে। কোন সমস্যা, মা।” মায়ার ইঙ্গিতটা আগুনকে আরো উত্তেজিত করে দিয়েছে।
মায়া কি ভেবে একবার বাইরে তাকায়, খেয়াল করে, পুষ্প তো স্কুলে। ছোট খোকা টাকে একটা শিক্ষা দেয়া যাক।
”দাড়া তো আগুন, ঘুরে দাঁড়া।” মায়া বলে।
আগুন অবাক হয়ে বলে, “মানে?”
মায়া বলে, যা বলছি কর। আগুন বিছানা থেকে নেমে মায়ার দিকে পেছন ফিরে দাঁড়ায়। মায়া বলে, “যখন অনেক শক্ত হয়ে যাবে, এটার কথা ভাববি।” বলেই প্রচন্ড জোড়ে হাতে ধরা রান্নার খুন্তিটা দিয়ে আগুনের নিতম্বে মারে। চটাশ করে শব্দ হয়। আগুন “আহহ, মা!” করে ওঠে। মায়া বলে, ”প্যান্টটা নামা”। বলতে বলতে নিজেই প্যান্ট নামিয়ে নগ্ন নিতম্বে বাড়ি মারে কয়েকটা।
”প্যান্ট খুলে ঘোর দেখি!” মায়া ভাবে, উত্তেজনা প্রশমিত হয়ে যাওয়ার কথা। আগুন ঘুরে দাঁড়ায় প্যান্ট নামিয়ে। উত্তেজনায় সাপের মত ফোঁসফোঁস করছে যেন তার ছেলে পুরুষাঙ্গ। শিরা ফুলে উঠেছে।
মায়া ছোট করে একটা ঢোক গিলে। “আচ্ছা দাঁড়া।” খুন্তি টা রেখে ডানহাতে মুঠ করে ধরে তার ছেলের পুরুষত্ব। উপর নিচ করে মুঠিটা। আরাম আর আনন্দের স্রোত বয়ে যায় আগুনের পুরো শরীর। তার ছবির মত সুন্দর মা তাকে যৌন আনন্দ দিচ্ছে। চোখ বন্ধ হয়ে যায় আগুনের। হাতের গতি বাড়তে থাকে মায়ার। কপাল ঘেমে ওঠে ওর। দুজনের ফ্লার্টিং অনেক দূর চলে গিয়েছে। কি বলবে বুঝতে পারে না। “এই যে দেখিয়ে দিলাম, এভাবে করবি”, বলে কোনরকমে।
মায়া মৈথুন করতে গিয়ে একটু ঝুঁকে গিয়েছে। দাঁড়িয়ে ওভাবেই ডলে যাচ্ছে আগুনের দন্ড। আগুন ব্লাউজের ভেতর থেকে ঠেলে আসা ফর্সা সুডৌল স্তনের মনে মনে প্রশংসা করে। হাত ঝাঁকাতে ঝাঁকাতে মায়ার শরীর ঝাঁকি খাচ্ছে, ঘেমে উঠেছে তার কপাল, বুক। উন্মুক্ত কোমরে দৃষ্টিপাত করে আগুন, মিহি, মিষ্টি ঘাম ওখানটার ফর্সা মাংসে।
ঝাঁকিতে শাড়ির আঁচল পরে যায় মায়ায়। নীল শাড়ি আর নীল ব্লাউজ ওর। স্তনের উপরিভাগ নীল ব্লাউজের বর্ডার ক্রস করে বেড়িয়ে আসবে যেন, ও ঝুঁকে থাকায়। সদ্য উন্মুক্ত ফর্সা সুঠাম পেটের মাঝে ছবির মত নাভি। মুখে চুল নেমে এসেছে, খেয়াল নেই যেন কোনদিকে, একমনে আগুনের পুরুষাঙ্গ মৈথুন করে চলেছে। শুরু করেছে যেহেতু শেষ করতেই হবে এমন ভাব। ওর সমস্ত শরীর দেখে আগুনের কাঁপুনি দিয়ে উত্তেজনা আসে। মায়ার মাংসল চওড়া কোমর আঁকরে ধরে পাগলের মত। চাপ দেয় আঙ্গুল দিয়ে। “উহহ, মা..মা…” বলতে বলতে নিক্ষেপ করে বীর্যের প্রথম স্রোত। মায়ার স্তন আর ব্লাউজ ভিজিয়ে দেয় ওর ঘন সাদা বীর্য। পরবর্তী বীর্য স্রোত রাশ রাশ ছিটকে পরে ওর উন্মুক্ত পেটে আগুন খাঁমচে ধরে মায়ার কোমর। মায়া বীর্যমাখা হাত সরিয়ে নেয় আগুনের পুরুষাঙ্গ থেকে। লক্ষ করে নিজের ছেলেকে। আঠারো বছর, সুঠামদেহী, শক্ত লিঙ্গ, ঘন বীর্য, সুপুরুষ ইতিমধ্যেই।
আগুন হঠাৎ মায়াকে জড়িয়ে ধরে, ভালোবাসায়। মায়া বুঝতে পারে, সেও আগুনকে জড়িয়ে ধরে। নিজের পেটে আগুনের শক্ত লিঙ্গটার কাঁপুনি টের পায়। ওর শরীরের চাপে ওটা আবার উত্তেজিত হবে বলাই বাহুল্য। মায়া ওকে ছেড়ে বলে, “দেখ কি করেছিস! যা ক্লীন কর”, আঁচলটা তুলে চলে যায় ঘর থেকে।
আগুন বাথরুমে ঢুকে। ওর উত্তেজন মোটেও কমেনি, মোটেও না। মায়াকে কল্পনায় যত ভাবে ভালোবাসা যায়, বাসতে শুরু করলো আগুন। আর ওর পুরুষাঙ্গ ঝড়িয়ে চললো বীর্য, যত ঝড়ানো যায়।

ফ্যাট ফেটিশ

৮. আগুনের নগ্ন ‍বুকে মুখ গুঁজলো কলি। জাপটে ধরলো কাঁধ, চোখ বুজে রিলাক্স মুডে ওর পা তুলে দিলো আগুনের শরীরে। যত আগুন বড় হচ্ছে, কলি তত মেয়েলি হচ্ছে ওর সামনে।
সেক্সের পর এভাবে কিছুক্ষণ জড়োসড়ো হয়ে বিশ্রাম করে তারা। অন্তরঙ্গভাবে জড়িয়ে রাখে একে অপরকে, যেন প্রেম করছে। আসলে সম্পূর্ণটাই ওদের শরীরের দেয়া নেয়া। কলির বয়ফ্রেন্ড আছে, তাদের সম্পর্কও ভালো। কিন্তু আগুনের সাথে সেক্সটা ওর অভ্যাসে পরিণত হয়েছে। যখন মুড থাকে ওদের, পশুর মত যৌন মিলন করতে থাকে যতক্ষণ অবশ্রান্ত না হয়ে পরে।

কলি আগুনের ‍বুকে মুখ রেখেই প্রশ্ন করে, “কিরে, তুই কি জীবনে প্রেম করবি না?”
হাসে আগুন, “আমার তো প্রেম করতে ইচ্ছা হয় না।”
”তবে?” কলি বলে। “সেক্স করতে ইচ্ছা হয় কারো কারো সাথে। শরীরের সাথে শরীর মিশিয়ে দিতে।”
”তবে রে!” কলি মুচকি হাসে, “ঘুঘু সেয়ানা হয়েছে! হ্যাঁরে, কার কার সাথে ইচ্ছা করে? আমার সাথে করে?”
”নাহ। তুমি হচ্ছো, যাকে বলে “কাম ডাম্প”! বা ”সেক্স ডল”!” আগুন বাঁকা হেসে বলে।
”হোয়াট দ্য ফাক!” কলি মেজাজ দেখায়। “কি বললি হারামী?” কলি আগুনের উপর চড়ে বসে।
”তো আর কি?” আগুন কলির নগ্ন নিতম্ব আঁকড়ে ধরে দু’হাতে। “যখন প্রচন্ড সেক্স ওঠে, তোমার কাছে এসে সুখ পাই। রস ঢেলে যাই। ‍তুমি আমার বেস্ট মেট, আমার শরীরের প্রয়োজনের মত এত গুরুত্বপূর্ণ প্রয়োজন তুমি পূরণ করো।”
”শাট আপ! বেশ্যা বলা হচ্ছে?!” কলি খেপে ওঠে।
”রাগের কিছু নেই। আমিও তোমার ডিলডোই তো, রাইট?” ওর পুরুষাঙ্গ শক্ত হয়ে উঠছিলো। এখনো সেক্স করেনি ওরা, শুধু নগ্ন হয়ে শুয়েছিলো মাত্র। কলিকে ধরে ওর যোনী দিয়ে প্রবেশ করালো আগুন তার দন্ড। কলি আধবসা আগুনের কাঁধ ধরে ঠাপ আরম্ভ করলো। বেশ রাগ নিয়ে জোরে জোরে ঠাপ দিচ্ছে কলি।
”তবে কার সাথে সেক্স করতে ইচ্ছে হয়, আগুন?” ঠাপাতে ঠাপাতে প্রশ্ন করে কলি। “ম্যাথের মিসকে কল্পনা করো ওয়েট ফ্যান্টাসিকে? তার বুবস তো অনেক নরম, না? আমার মত না!”
আগুন যৌনসুখে গোঙাতে গোঙাতে বলে, “না, তাকে না।”
”তবে? পূর্ণিমা নামে ওই পাছামোটা বিচটা? ওর সাথে এনাল অনেক দারূণ ওর বন্ধুরা বলে!” কলি ঠাপিয়ে যাচ্ছে।
”পূর্ণিমা? নাহ ওকে না।” আগুন সুখ অনুভব করছে। ”যদিও সে এনাল মাস্টার মানতে হবে। ওর সাথে এনালের সুখ নাকি স্বর্গীয়!”
কলি আগুনকে একটা চড় দেয়। এটা কলির রাফ সেক্সের অংশ। আগুন ‍ওর স্তন দুহাতে আঁকড়ে ধরে। শক্ত শক্ত চোখা স্তন। কলি হিস হিস করে বলে, “তবে নিশ্চয় রিংকি মিস! তার কোমড় থেকে ছেলেদের চোখ সরতে দেখি না! অনেকে বলে স্টুডেন্টের সাথে অ্যাফেয়ার ছিলো বিচটার! টিচার দিয়ে হয় না, জল খসাতে স্টুডেন্ট!”
আগুন বলে, “মিসের স্কিনটা আগুন! কিন্ত না, তাকেও ফ্যান্টাসিতে ভাবিনা আসলে।” ও বুঝতে পারে বীর্যপাত হতে যাচ্ছে ওর। কলিকে জাপটে ধরে শুইয়ে এবার নিজে ঠাপানো শুরু করে। ”এই রাফ সেক্স সব মেয়ে নিতে পারে না। ইউ আর বেস্ট, কলি!”
”হুঁ, কাম ডাম্প সেক্স ডল বিমবোরা পারে শুধু! শালা মাস্টারবেট করিস খালি আমার হোলটা দিয়ে আরকি! কাম ডাম্প!” কলি খেঁকিয়ে ওঠে। “কোন হট গার্লকে নিয়েই তোর ফ্যান্টাসি নেই, তো কাকে নিয়ে? তোর মা কে?”
আগুনের শরীরে আগুনের হলকা খেলে মায়ের কথায়। একটা রাম ঠাপ দিয়ে লিঙ্গটা ভেতরে আটকে রেখে ছেড়ে দেয় বীর্যধারা।
”আসলে ক্লাসে মল্লিকা বলে একটা মেয়ে আছে, ওকে ভেবে একবার মাস্টারবেট করেছিলাম। এছারা তেমন কাউকে ফ্যান্টাসিতে আনিনি।” আগুন কিছু হালকা ঠাপ দিয়ে বীর্য ঝড়াতে ঝড়াতে বলে।
“আহহ”, গুঙিয়ে ওঠে কলি চরম সুখে। “হোয়াট, মল্লিকা? মানে ওই মোটা মেয়েটা?”
”হুম, সুন্দর আছে।” আগুন মন্তব্য করে।
“ফ্যাট ফেটিশ, হাহ? তোর ফ্যান্টাসির আগা মাথা নেই।” কলি বাঁকা হাসি দেয়।

বিগ বিউটিফুল বান্ধবী

৯. মল্লিকারা আগুনদের বিল্ডিংয়েই থাকে। আরো চারতলা ওপরে। ওর বড়বোন একটা সেক্স বম্ব। মল্লিকার মতই মোটাসোটা, কিন্তু আরো উন্মত্ত গড়ন। এক্সারসাইজ করে বিগ বিউটিফুল মডেলের মত শরীর বানিয়েছে। হাইক্লাস গ্যাংয়ের সাথে চলাফেরা করে। মডেলিংয়ও করে মাঝে মধ্যে।

মল্লিকা আবার একদমই শান্তশিষ্ট। ওর শরীরটা খানিক বেশিই মোটা ওর বোনের থেকে। তবে স্তন একেবারে ঝুলে পড়েনি। বিরাট নিতম্ব হাঁটলে দোলে ডান-বাম ওপর নিচ। নিজের শরীর নিয়ে যে ও খুব খুশি তা না, তবে হতাশও না। ওর বোন ওকে বলেছে, ছেলেরা গার্লফ্রেন্ড বানানোর জন্য শুঁটকি খোঁজে, কিন্তু ওই হাড় জিড়জিড়ে পাছা ঠাপিয়ে যখন সাধ মিটে যায় একটু স্বাস্থ্যবান মেয়ের জন্য ব্রথেলে যায়। সুতরাং শেষ বেলা স্বাস্থ্যবান মেয়েরাই দাম পায়। আর সক্ষম পুরুষ স্বাস্থ্যবান নারী ছাড়া শান্তি পায় না।

আগুন ওদের বাসায় কালেভদ্রে যায়। মাঝে মধ্যে চ্যাট হয় মল্লিকার সাথে। সেক্সুয়াল ফ্যান্টাসিটা ওরা প্রতিবেশী বলে না ঠিক। আগুনের স্বাস্থ্যবান নারীর প্রতি ফেটিশ কাজ করে। বিবিডব্লিউ ক্যাটাগরীর পর্ণ ওর ফেবারিট। মাংসল মাখনে তৈরী শরীর ও স্বপ্নেও দেখে মাঝে মাঝে। তাই একবার মাস্টারবেট করার সময় কিক আনতে মল্লিকাকে ভেবেছিলো। ওর বোনও স্বাস্থ্যবান, কিন্তু শান্ত শিষ্ট মল্লিকাই বেশি আবেদনময়ী লেগেছিলো ওর ফ্যান্টাসিতে।

মায়া পুষ্পকে নিয়ে কয়েকদিনের জন্য আত্নীয়ের বাসায় বেড়াতে গেছে। আগুন রান্নাবান্না করে খেতে পারে। মাঝে মাঝে বাইরেও খায়। আজ বাসায় লাঞ্চ করে শুয়ে চ্যাট করছিলো মল্লিকার সাথে। কি মনে করে ওকে বাসায় আসতে বললো সন্ধ্যায়। মল্লিকার প্লেস্টেশন পছন্দ। আগুন ওকে গ্রুপ গেমিংয়ের কথা বলে আসতে বললো। আরো কিছু বন্ধুদেরও ইনভাইট করলো কিন্তু সবাই ক্যানসেল করলো পড়ে।

সন্ধ্যাবেলায় কলিংবেলের আওয়াজে দরজা খুললো আগুন। দেখে চামেলী দাঁড়ানো।
”কি, বয়ফ্রেন্ড সাহেব? গার্লফ্রেন্ডকে দেখে এত থতমত খেলে হবে?” হেসে আগুনের গালে চুমো দেয় চামেলী। “মা কোথায় তোমার?”
”মা পুষ্পকে নিয়ে বেড়াতে গিয়েছে কিছুদিনের জন্য, আন্টি।” আগুন বলে।
”আন্টি!” কপট রাগ দেখিয়ে চোখ রাঙায় চামেলী। “অ্যাই আমাকে চামেলী ডাকতে বলেছি না!”
”জ্বি, চামেলী আন্টি”
”আচ্ছা, আমাকে তোমার কেমন লাগে বলোতো আগুন?” চামেলী হঠাৎ প্রশ্ন করে।
আগুন হকচকিয়ে যায়। বলে, “সুন্দরই তো লাগে!”
”তাই?” চামেলী আগুনকে জড়িয়ে ধরে ঠোঁট ওর ঠোঁটের কাছে আনে। “কতটা সুন্দর?”
আগুন জানে চামেলী প্র্যাকটিকাল জোকের কুইন। ও কিছু করলেই হাসির পাত্র হবে। তাই শক্ত হয়ে ঠায় দাঁড়িয়ে থাকে। চামেলী ওর স্থবিরতা দেখে হেসে বলে, “হায়রে ভার্জিন! তোমার বয়সী ছেলেরা কোথায় আন্টিদের সাথে সেকেন্ড বেজে যাবে!” ঠোঁটের খুব কাছে থুতনিতে একটা চুমু খায় চামেলী। বাইরে পায়ে হাঁটার শব্দ শুনতে পায় আগুন। সর্বনাশ! দরজা লাগানোই হয়নি!
চামেলীকে সরিয়ে দেয় ও সাথে সাথে। দেখে দরজায় মল্লিকা। “হাই, আগুন! হাই, চামেলী আন্টি!”
চামেলী আগুনের দিকে তাকিয়ে একটা চোখ টিপ দেয়। আগুন বুঝতে পারে যে মল্লিকার সাথে ওকে জড়িয়ে একটা কিছু মীন করেছে সে। চামেলী বিদায় নেয়ার পর আগুন মল্লিকাকে ওর ঘরে নিয়ে আসে। বন্ধুরা আসবে না, তাই ওরা গেইম খেলা আরম্ভ করে। মাল্টিপ্লেয়ার গেইম কিছুক্ষণ খেলার পর বোরড হয়ে একটা স্টোরি বেজড গেইম স্টার্ট করে। কিছু ক্ষণ আগুন খেলে, কিছুক্ষণ মল্লিকা।

মল্লিকা যখন খেলায় মগ্ন থাকে, আগুনের চোখ মাঝে মাঝে চলে যায় ওর শরীরে। বিবিডব্লিউ একজন ওর একদম কাছে বসা, একমনে গেইম খেলছে। মাথা থেকে ফালতু ভাবনা তাড়াতে চায় ও, কিন্তু পারে না। মনে পড়ে যায় সেদিন মাস্টারবেটের সময় কিভাবে কল্পনা করেছিলো মল্লিকাকে। সম্পূর্ণ টপলেস, মেঝেতে বসে আগুনকে ব্লোজব দিচ্ছে। লিঙ্গের মুন্ডটা মুখে পুরে চুষছে আর হাত দিয়ে গোড়ায় মৈথুন করছে। ভাবতে ভাবতে ও খেয়াল করে আচমকা ওর পুরুষাঙ্গ শক্ত হতে শুরু করেছে।
গেইমেও ঠিক এমন টাইমে একটা অ্যাডাল্ট সিন প্লে হচ্ছিলো। কাকতালীয়ভাবে মোটাসোটা একটা মেয়েকে প্রটাগনিস্ট বিছানায় নিয়ে প্রেম করছিলো। মল্লিকা আড়চোখে আগুনকে দেখে হাসে। আগুন আঁতকে উঠে বলে, “না না যা ভাবছো তা না, এটা . “
মল্লিকা হেসে উড়িয়ে দেয়, “আরে বাদ দাও তো, দেখো এমন মোটা মেয়েকে নিয়ে কি মজাটা পাচ্ছে ব্যাটা?”
”কেন মোটা কে কি সমস্যা?” আগুন বলে। “আর্টিকেলগুলো তো বলে, মোটা নারীরা দশগুণ বেশি প্লেজার দিতে পারে।”
”অ্যাই! আমি এখানে! কি যা তা বলছো!” মল্লিকা বিব্রত হয়।
”ওহ সরি, তোমাকে মীন করিনি, জাস্ট বলছিলাম।”
”সেক্স নিয়ে আর্টিকেল পড়া হচ্ছে পড়াশোনা বাদ দিয়ে, না?” মল্লিকা হাসে।
আগুন কিছু বলার আগেই কম্পিউটারে শিৎকারের আওয়াজ, গেইমের কাটসীনে তারা পুরোদস্তুর সহবাস শুরু করে দিয়েছে।
মল্লিকা হাত বাড়িয়ে কীবোর্ডে প্রেস করে কাটসীন স্কিপ করে দেয়। স্ক্রীন ব্লাংক হয়ে গিয়ে তারপর শুরু হয় আরেকটা কাটসীন। দেখা যায় ডগি স্টাইলে নগ্ন প্রেমিকাকে হাম্প করছে মেইন ক্যারেক্টার। ভারী শরীরের মেয়েটার বিশাল স্তন ঝাঁকি খাচ্ছে প্রতি বার। মল্লিকা আবারো স্কিপ করে। এর পর আরেকটা কাটসীন। সকাল হয়ে গেছে, প্রেমিকার বিশাল স্তনে মাথা দিয়ে ঘুমানো নায়ক। তার চুলে হাত বুলিয়ে ঘুম ভাঙালো তার প্রেমিকা। মল্লিকা এবার হেসে ফেলে, স্কিপ করার পর আবার গেইমটা খেলার মুডে আসে।
”বেশ কয়েকটা বেস্ট ব্যাপার তো গেইমেই দেখিয়ে দিলো!” আগুন আপন মনে বলে।
ওর হাতে একটা আলতো চাপড় মারে মল্লিকা কপট রাগে। আগুনকে মল্লিকারও ভালো লাগে। যদিও কথা বার্তা হয় না তেমন। কিন্তু ওর যে মোটাসোটা মেয়েদের ব্যাপারে একটা ফেটিশ আছে জেনে মল্লিকার গালে রক্ত জমে।
”গেইমটা ক্লোজ কর, ভালো লাগছে না”, বলে মল্লিকা। আগুন তাই করে। অনেকক্ষণ গল্প করে তারা বিভিন্ন ব্যাপার নিয়ে। কি একটা মায়াবী ভাব আছে মল্লিকার মাঝে। আগুনের খুব ভালো লাগে। এতটাই মুগ্ধ হয়ে যায় কথা বার্তায় যে শেষ পর্যন্ত ফোনে টেক্সটে কন্টিনিউ করবে বলে বিদায় নেয় মল্লিকা। আগুন খেয়াল করে না যে ’বাই’ বলে ঘুরে চলে যাওয়ার সময় মল্লিকার মুখ হাসিতে ভরে গেছে। ওর ভারি নিতম্বের দুলুনি বিমুগ্ধ করে আগুনকে। তাকিয়ে থাকে ও।

প্রথম ক্রাশ

১০. মল্লিকার বাসায় ইনভাইট পেয়েছে আগুন। সপ্তাহখানেক প্রচুর টেক্সটিং, এমনকি সেক্সটিংও হয়েছে ওদের মধ্যে। মল্লিকা যথেষ্ট ফ্রি মাইন্ডেড। যেটা ভালো লাগে না, না বলে ‍দিতে পারে। আবার যেটা ভালো লাগে সেটা করায় কোন আপত্তিও নেই।
যার যার ফেটিশ শেয়ার করায় ভালো ক্লোজ হয়ে গেছে তারা। মল্লিকা এমনকি তার আগের সেক্স এক্সপেরিয়েন্স নিয়েও কথা বলেছে। তার এক কাজিনের সাথে হয় তার প্রথম সেক্স এক্সপেরিমেন্ট। তার চেয়ে বয়সে কয়েক বছরের বড়। মল্লিকার তখন পনের বছর। কিন্তু আকারে ভারি হওয়ায় শরীর পূর্ণ যুবতীর মত লাগতো। তার কাজিনের আর সহ্য হচ্ছিলো না হয় কামনায়। যৌনতার আবেদন জানায়। মল্লিকারও উঠতি বয়স, হরমোনের বান সামলানো কষ্ট। ওর বাড়ন্ত শরীরের জন্য অত্যাধিক হরমোনাল গ্রোথও কিছুটা দায়ী। যাই হোক ও হ্যাঁ বলে দেয়।
দুরু দুরু বুকে সেদিন রাতে প্রথম প্রেমের জন্য অপেক্ষা করে।
ওর স্কুলের হোস্টেল ছিলো সেটা। পাইপ বেয়ে তিনতলার জানালা দিয়ে ওর রুমে আসে ওর প্রেমিক পুরুষ কাজিন। দাঁড়ানো অবস্থাতেই একে অপরের ওপর ঝাঁপিয়ে পড়ে তারা। চুমোতে চুমোতে পাগল করে দেয় মল্লিকাকে ওর চেয়ে দশ বছরের বড় ভাইয়া। উত্তেজনা বাড়তে প্যান্ট খুলে আন্ডারওয়ার নামায় সে। মল্লিকা পর্ণ দেখে দেখে যে সেয়ানা হয়েছে তা প্রমাণ করতে যায়। আবেদনময়ী ভঙ্গিতে ওর শার্টের বোতাম গুলো খুলে স্তন দুটো খুলে দেয়। ভিতরে ব্রা পরেনি।
ওর সুগঠিত কিন্তু বিশাল স্তন দেখে তখনই নাকি বীর্যপাত হয়ে যায় তার কাজিনের অর্ধ উদ্ধত লিঙ্গ থেকে। মল্লিকার হাঁটুতে এসে পড়ে গরম বীর্য। কি করবে বুঝতে পারে না ও।
কিন্তু ছেলেটা থামে না। ওকে কোলে করে নিয়ে শোয়ায় বিছানায়। শার্ট খুলে ফেলে আঁচরে কামড়ে ওর স্তনে আদর করে অনেক। মল্লিকা ভাবে ওর শরীর আসলেই অনেক আবেদনময়ী। ওর ‍ফুটফুটে ফর্সা শরীর চুমু দিয়ে, চেটে, কামড়ে যেন সব খেয়ে ফেলতে চায় ওর কাজিন। স্কার্ট খুলে ফেলার পর প্রথম প্রথম ভয় হয়। কিন্তু আবেদন বজায় রাখতে উচ্চবাচ্য করে না মল্লিকা। পচিঁশ বছর বয়সী মোটা পুরুষাঙ্গ নিতে ওর দম আটকে যায় প্রথমে। কিছুক্ষণ ঠাপ নিতে নিতে জ্ঞান হারায় ও। মাঝে মাঝে জ্ঞান ফিরে এসেছিলো ওর। অনুভব করেছে ও, ওর ভেতরে ওর ভাইয়া বীর্যপাত করে বেশ কয়েকবার। সারাটা ক্ষণ ওর নিতম্ব টেপা আর স্তন চুষে কামড়ে চলেছিলো। আর যৌন উত্তেজনা চরমে উঠলেই ভেতরে ঢেলে দিচ্ছিল নির্বিঘ্নে। যার সাথে সহবাস করছে তার শরীরটাই যেন প্রাইজ। মল্লিকার জ্ঞান ছিলো কি না তা থোড়াই কেয়ার করেছিলো সে।
ফেরার পথে মল্লিকার হাতে জন্মনিয়ন্ত্রণ ওষুধ গুঁজে চলে যায় ভাইয়া। ওর জ্ঞানও ছিলো না ভালোমত তখন।
পরে অনেকবার তার সাথে কথা বার্তা বলার চেষ্টা চালিয়েছে মল্লিকা, ও ভেবেছিলো সত্যিকারের ভালোবাসা ও তার। কিন্তু সব মিডিয়ায় ওকে ব্লক করে ওর কাজিন। এতদিনের প্রশংসা ওকে নিয়ে, ওর শরীর নিয়ে, ভীষণ মিস করতে শুরু করে মল্লিকা। বয়সের সাথে সাথে আরো মোটা হতে থাকে ও। একসময় বিশ্বাস করে বসে ওর শরীরটাই যত সমস্যার মূল। ভালোবাসায় তাই আর বিশ্বাস করে না।
এরপর ক্যাজুয়ালি দু একবার সেক্স হয়েছে ফ্রেন্ডের সাথে। একবার ফ্রেন্ডের বয়ফ্রেন্ডের সাথে একটা পার্টিতে। ও জানতও না ছেলেটা কে ছিলো। ওর বিশাল শরীরটা রগরগে যৌনতা ছাড়া ভালোবাসাবাসি তে মানায় না, এটা মেনেই নিয়েছে ও। তাই আগুন যখন ওর প্রশংসা করেছে, ও ধরেই নিয়েছে, ফেটিশওয়ালা কেউ এভাবেই বলবে। আগুনকে ইনভাইট করেছে কফি খেতে, যদি এস্কেলেট করে, করবে। একবার মোটা শরীরের মজা মিটে গেলে আগুনও হাওয়া হয়ে যাবে।

ওর বোন পল্লবী আবার একদমই আলাদা। জিম করে ওর হেভি শরীরও আবেদন জাগানো শেপে রেখেছে। সেক্স ওর কাছে ডালভাত। মল্লিকার মনে হয়, ও কোন উত্তেজনা আদৌ অনুভব করে কি না সন্দেহ! ওর একটা ফেটিশ হচ্ছে, এনাল। এক বার তো বাসায় লিভিং রুমে নগ্ন হয়ে এনাল সেক্স করছিলো ওর ভার্সিটির এক বড় ভাইয়ের সাথে। মল্লিকা বাসায় ঢুকে অবাক! পল্লবীর মতে, এটা ওর স্পিরিচুয়াল প্র্যাকটিসের অংশ, ও বা ওর সঙ্গী যৌনতা অনুভব করে না এনালে পেনিট্রেশনে! মল্লিকা ভেবে পায় না, যৌনতা অনুভব না করলে পুরুষাঙ্গ দাঁড়ায় কি করে, আর ঢুকেই কি করে! পল্লবীর পিঠভর্তি থকথকে বীর্যও অন্য কথা বলে! কিন্তু কথা বলে লাভ নেই।

আগুন মল্লিকাদের বাসায় গিয়ে দেখে পল্লবী দরজা খুললো। ওকে দেখেই চেঁচিয়ে “হাই! ছোট্ট বন্ধু!” বলে জড়িয়ে ধরে ও। স্তনের চাপে দম আটকে আসে আগুনের। মল্লিকার মত এও স্বাস্থ্যবান, কিন্তু শান্ত ভাব নেই। রগরগে আবেদন ওর শরীরের ভাঁজে ভাঁজে। আগুনের কোমর জড়িয়ে ও হাঁটতে হাঁটতে বলে, ”আব্বু আম্মু তো বাসায় নেই, মল্লিকা ইনভাইট করেছে তোমাকে?”
আংকেল আন্টি না থাকার কথায় পেটে একটা শিরশিরে অনূভুতি হয় আগুনের। মল্লিকা তবে কি ভেবে চিন্তেই…
”ও ঘরে আছে, যাও। আর একটা কথা বলি”, পল্লবী একটা ঘরের দিকে ইশারা করে, “ওই যে আমার ঘর। টয় বা কনডম, কি লাগবে এসে নক করো আমাকে, কেমন?” বলে খিলখিল করে হেসে আগুনের গালে চুমু খায় পল্লবী।
মল্লিকা আওয়াজ শুনে বের হয়েছিলো। পল্লবীর কথায় খেপে ওঠে, “যা তো তোর রুমে! ফাতরামি করিস না গেস্টের সাথে।”
পল্লবীর এক হাত আগুনের কোমরেই ছিলো, মল্লিকার দিকে ঘুরে আরেক হাত আগুনের পেটে রাখে ও লম্বালম্বি, “ওরে বাবা, পাকা সিক্স প্যাকস! হ্যান্ডসাম বয় আমাদের আগুন! ভালো, স্ট্যামিনা থাকা ভালো!” মল্লিকার দিকে তাকিয়ে চোখ টিপে ও। তারপর বিশাল কিন্তু শক্ত সুগঠিত নিতম্বে ঢেউ খেলিয়ে নিজের ঘরের দিকে রওনা হয়। ওর ইয়োগা প্যান্ট ফেটে যেন নিতম্ব বের হয়ে আসবে!

আগুনের হাত ধরে, “অ্যাই, শোনো না ওর বাজে কথা!” বলে মল্লিকা ওকে ওর ঘরে নিয়ে আসে। বিছানায় দুজনে জানালার পাশে বসে দুজনে গল্প শুরু করে। কফি মেকারে কফি বানিয়ে খায় তারা। দু দফা খাওয়ার পর আরেকবার যখন মল্লিকা উঠে গেল কফি টেবলে, আগুন তার ভেতরে অন্য রকম কিছু ফীল করলো যেন। ওর চওড়া কোমর, বিশাল থলথলে নিতম্ব যেন জেল-ও! স্তন ‍দুটো যেন রসালো তরমুজ ফল! ফুলো ফুলো কিউট গাল দেখলে কামড়াতে ইচ্ছা করবে না কার! খোলা চুল পিঠে পরে আছে ওর। ঢোলা একটা টি শার্ট পরে আছে মল্লিকা, স্তন ‍দুটো তাও ফেটে বেরোবে যেন! শর্টসকে ওর নিতম্ব শাসন করছে উদ্ধতভাবে। টেবিলে কাজরত মল্লিকাকে পেছন থেকে দেখে আগুন স্থান কাল পাত্র ভুলে গেলো। গিয়ে পেছন থেকে জড়িয়ে ধরলো ওকে।

প্রথমবার, জীবনে প্রথমবার একটা বিগ বিউটিফুল ‍উইমেনকে ও টাচ করলো ইরোটিক ভাবে! ওর মাখনের মত শরীরে যেন ডুবে যাবে ও। ওর পুরুষাঙ্গ চেপে বসেছে মল্লিকার মাখন নরম বিশাল নিতম্বে। অনুভূতি ভাষায় বোঝাতে পারবে না আগুন। ওর কাঁধে ভেজা একটা চুমু বসালো। শুরুতে হাত রেখেছিলো ওর হাতের ওপর, সেখানে থেকে সরিয়ে ওর চওড়া কোমরে হাত রাখলো। পেলব শরীরে স্পর্শ বৈদুত্যিক শক দিয়ে গেলো যেন আগুনকে। হ্যাঁ, কলির সাথে সেক্স করেছে অসংখ্যবার, কিন্তু এই কমনীয়তার তুলনা কোথায়!

মল্লিকা নড়লো না কিছুক্ষণ। তারপর নিজের শরীর দিয়ে ঠেললো আগুনকে পেছনে। পুরুষাঙ্গে চাপ পড়লো এতে তার নিতম্বের। আগুন চমকে উঠলো যেনো। কিন্তু তারপর ঘুরে দাঁড়িয়ে মল্লিকা আগুনের হাত ওর শরীর থেকে সরিয়ে দিলো, শান্তভাবে। ”আগুন, মাই ফ্রেন্ড, অনেক ইরোটিক ফ্যান্টাসি আছে জানি তোমার মোটা মেয়েদের নিয়ে, কিন্তু আমি এখনও ডিসাইড করিনি তোমার সাথে সেক্স করতে আমি রেডি কি না।”
মল্লিকা আগুনের চোখে চোখ রেখে কথা গুলো বলে। আগুন স্থবির। শান্ত শিষ্ট মেয়েটা যে ফেলনা নয় তা সে বুঝতে পারছে। মল্লিকা বলে চলে, “হ্যাঁ আমরা অনেক সেক্সটিং করেছি। হয়তো এমুহুর্তে তোমার আর্জ হচ্ছে, ফিজিক্যাল কিছু করার, কিন্তু আমাকে একটু ভাবতে দাও, কেমন?”
আগুন “হ্যাঁ অবশ্যই, মল্লিকা” বলে সরে আসে। মল্লিকা বুঝতে পারে, ছেলেটা বিব্রত। মল্লিকা নিজের ওপর প্রসন্ন হলো। হোক সিক্স প্যাক ওয়ালা বডি বিল্ডার, ওর আবেদন প্রত্যাখ্যান করতে পেরেছে মল্লিকা। ও কি চায় না আগুনকে আদর করতে? হ্যাঁ চায়, খুব করেই চায়। কিন্তু ওর টার্মে হোক এটাই চাচ্ছে। বিছানায় শরীরের আনন্দ ভোগ করার পর তো সবার মত আগুনও সরে যাবে, ওদের মধ্যে এমনকি কমিটমেন্টও নেই। তাই মল্লিকা একদম সহজে ধরা দেবে কেন!
কিন্তু আগুনের মন খারাপ করে দিতে চায় না ও। আগুনের পাশে বসে গিয়ে ও বিছানায়। ওর হাতটা ধরে বলে, “আগুন ইটস ওকে!”
আগুন হাসে, বলে, “তোমাকে ওই মূহুর্তে এত সুন্দর লাগলো যে খুব আদর করতে ইচ্ছে হলো।”

কথা শেষে মল্লিকা ওকে দরজা পর্যন্ত এগিয়ে দেয়। দুটো ফ্লোর নিচে আগুনদের অ্যাপার্টমেন্ট। আর এক ফ্লোর নিচেই চামেলীদের। মায়া আর পুষ্প বাসায় নেই। গিয়ে আগুন মুভি টুভি দেখে ডিনার করবে।

দুঃখীনি আন্টির স্তন্যসুধা https://banglachotigolpo.net/category/bangla-new-sex-story/

১১. নিচে নামতে নামতে একটা চাপা কান্নার আওয়াজ পায় ও। এমনিতে ওটাকে কান্না বলে আলাদা করা যায় না, কিন্তু ওর ‍তুখোর কানে ধরা পড়ে গেলো। চামেলী আন্টির অ্যাপার্টমেন্ট থেকে মনে হচ্ছে। আগুন গিয়ে নক করে, কলিং বেল দেয়। কেউ সাড়া দেয় না। ও দরজার নব ঘুরিয়ে দেখে দরজা খোলা। অবাক ব্যাপার! ভেতরে ঢুকে ও দরজা লাগিয়ে দেয়, সেফটি ফার্স্ট! এভাবে দরজা খোলা রাখলে যে কেউ ঢুকে পড়তে পারে। এখানে ওরা প্রায়ই আসে, তাই ভয় পেলো না ঢুকে যেতে।

ভেতরটা অন্ধকার। বাসায় কেউ নেই নাকি! একটা রুম থেকে নাইট লাইটের আলো। ও ওদিকে সাবধানে গেলো। ভেতরে চোখ ফেলে অবাক হয়ে গেলো ও। চামেলী বসা বিছানায়। ওর দিকে পেছন ফিরে বিছানার অপর প্রান্তে পা ঝুলিয়ে বসে আছে। ওর বুকে কিছু নল টল লাগানো, একটা মেশিনে প্রেস করে পাম্প করছে ও কিছু, আর ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছে। একটু পর টিউবটা খুলে নিলো বুক থেকে। আগুনের পায়ের আওয়াজ কানে গেলো তার হঠাৎ। চট করে ঘুরলো চামেলী। ওর উন্মুক্ত ডান স্তন দেখতে পেলো আগুন ক্ষণিকের জন্য! স্তব্ধ হয়ে গেলো। চামেলীর রূপের তুলনা হয়না। ইন্সটায় লাখ লাখ ফলোয়ার। এই বয়সের পারফেক্টলি ফিট শরীর। স্লিম কোমর, চওড়া নিতম্ব আর বড় উদ্ধত স্তন। টিনএজ মেয়েরাও হিংসা করে চামেলী ওদের বয়ফ্রেন্ডদের সাথে কথা বার্তা বললে। তার একটা স্তন, সোয়েটশার্টের ইলাস্টিক গলাটা নামিয়ে বের করেছিলো চামেলী। মিল্ক পাম্প করতে। আগুনকে দেখে চট করে শার্টটা টেনে আবার ঢেকে নিলো ওর স্তন। নিজের মুখ মুছে চিরাচরিত কনফিডেন্ট চামেলী হওয়ার চেষ্টা করলো।
আগুন “সরি” বলে চলে যাওয়ার উদ্যোগ করতেই চামেলী ডাকলো, “আগুন! আগুন, এসো!”

আগুন ঘরে এসে বিব্রতভাবে দাঁড়ালো ওর সামনে। চামেলী হাত ধরে ওকে পাশে বসালো। কাঁধে হাত রাখলো। দূরে ঠেলে দিলো মিল্ক কন্টেইনারটা। বললো, “কি হ্যান্ডসাম, গার্লফ্রেন্ডের বাসায় এসে গ্রিট না করেই চলে যাওয়া হচ্ছে?” হাসলো চামেলী। “নিশ্চয়ই অন্য মেয়ের প্রেমে পড়েছে আমার জান!”
হাসলেও, চামেলীর চোখের ভেজা কাজল চোখ এড়ালো না আগুনের। নাইট লাইটের নীলাভ আলোতেও ও ঠিক দেখতে পেলো।
চামেলী বললো আবার, “আন্টিদের সাথে তোমাকে সেকেন্ড বেজের যাওয়ার কথাটা বলেছি বলে এখন আমার সাথে লজ্জা পাচ্ছো? তুমি না আমার বয়ফ্রেন্ড? সেই ছোট্টবেলা থেকে তোমাকে ভালোবাসি আমি।” বলে জড়িয়ে ধরলো আগুনকে চামেলী। “আসলে আমার কিছু বান্ধবী আছে, তাদের নেফিউদের ফার্স্ট সেক্স, বা সেক্সুয়াল এক্সপেরিয়েন্স। তাই বলেছিলাম।”

”আপনি কাঁদছিলেন, আমি বাইরে থেকে শুনলাম, তাই দেখতে এলাম..”, আগুন বলতে যায়।
”কই নাহ!” চামেলী দ্রুত বলে ওঠে, “কি আজব! ভুল শুনেছ! কিন্তু এসেছো ভালো হয়েছে, মায়া তো নেই বাসায়, এসো একসাথে গেইম অভ থ্রোন্স দেখি আমরা, নতুন এপিসোড এসেছে। বাসায় দেখো নিশ্চয়ই? অ্যাই পুষ্পর সাথে বসে দেখো না যেন!” হাসতে শুরু করে চামেলী।
আগুন তার চোখে তাকায়। দীর্ঘক্ষণ একে অপরের দিকে তাকিয়ে থাকে তারা। তারপর চামেলী যেন চটপটে হওয়ার ভান করা বন্ধ করে দেয়। কাঁধ ঝুলে পরে ওর। আগুন বুঝতে পারে মেন্টালি ডিপ্রেসড ও। চামেলীর কাঁধে হাত রেখে আলতো চাপ দেয় ও। চামেলী মিল্ক পাম্পিং মেশিনটা ওকে দেখিয়ে বলে, “এটা কি জানো?”
আগুন মাথা ঝাঁকায়। চামেলী বলে, “এক সময় ভেবেছিলাম, বাচ্চা কাচ্চা ঝামেলা! কিন্তু একটা বয়সে এসে বাচ্চার আকাঙ্খা কি যে প্রবল হতে পারে! এখন টের পাচ্ছি।” মা রেডী হও তোমার ছেলে এখুনি তোমাকে চুদবে ma ami tomay chudbo
আগুন কিছু বলে না। চামেলীর হাত ধরে ও। চামেলী বলে চলে, “এই মুহুর্তে, ঠিক এই মুহুর্তে একটা বাচ্চা যদি মা বলতো আমাকে! মা না বলুক, শুধু আমার বুকে মুখ লাগিয়ে দুধ খেতো! পৃথিবীর সবচেয়ে সুখী নারী হতাম!” চোখ দিয়ে পানি গড়িয়ে পড়ে চামেলীর। “তোমার আংকেল ইনফারটাইল। ভালোবেসে বিয়ে করেছিলাম, ওর ভালোবাসায় খুঁত ছিলো না। ও বিয়ের আগেই বলেছিলো, ওর যৌন কিছু সমস্যা আছে, সেক্স এক্সপেরিয়েন্স হয়তো আমাদের ভালো নাও হতে পারে। এমনকি বাচ্চা নাও হতে পারে। আমাকে খুব করে বোঝায়, যেন ওকে বিয়ে না করি। আমি কিছুই মানি নি। এখন তো আমাকে দেখে হয়তো ভাবো আমার প্রেমিকের অভাব নেই, দোষ দেবো না, আমি সেরকম লাইফই লীড করি। কিন্তু ওই সময় যদি আমাকে জানতে!”
আগুন ঘন হয়ে চামেলীকে জড়িয়ে ধরে। আদরে কেঁদে ফেলে চামেলী। “বিয়ের পর আমি দেখি সেক্স করাই যাচ্ছে না ওর ফিজিকাল কন্ডিশনে। ও অনেক কান্নাকাটি করতো। আমি ওকে স্বান্তনা দিতাম। একসময় ও আমাকে বলে, তুমি চাইলে অন্য কারো সাথে সেক্স করতে পারো! বিশ্বাস করো আগুন, তোমার প্রচন্ড ভালোবাসার মানুষটাকে অন্য কারো সাথে সেক্স করতে অনুমতি দেয়া, নিজের অক্ষমতার কারণে – কত বড় একটা সিদ্ধান্ত! ও আমার কথা ভেবে নিজ থেকেই এটা বলে। ও জানতো আমার হরমোনাল ড্রাইভ প্রচন্ড। আমার কষ্টের কথা ভেবে ও এই সিদ্ধান্ত নেয়। আমি তারপর ধীরে ধীরে একদম বদলে যাই। এর পর আমি সেক্স র‌্যামপেজ করি, ব্যাপারটা এমনটাও না। তবে কয়েকবার প্রফেশনাল মেইল প্রস্টিটিউশনের দ্বারস্থ হয়েছিলাম। বলেছিলাম মুখে মাস্ক পরে যেন করে যা করার। আমি ওকে এতটাই ভালোবাসি যে, কারো সাথে সেক্স করা অকল্পনীয় ব্যাপার হয়ে দাঁড়িয়েছিলো। মাস্ক পরা থাকলে অন্তত জানা হলো না কে সেই মানুষ। শুধু সার্ভিসটা নেয়া হলো! আমি অনেক ফ্ল্যাটঁ করলেও বিছানা পর্যন্ত যাইনা আসলে বন্ধুদের।”
চামেলী একটু থামে। “আই আন্ডারস্ট্যান্ড”, মৃদু করে আগুন বলে ওর বাহু জড়িয়ে। চামেলী ওর কাঁধে মাথা রেখে বলে, “এরই মাঝে একটা সময় তোমার সাথে দেখা আমার। আমার ফেবারিট বন্ধু মায়ার ছেলে তুমি। সেই বাচ্চাকাল থেকে তোমার সাথে দুষ্টুমি আমার। আমি ধীরে ধীরে অনুভব করতে থাকি আমার একটা বাচ্চা দরকার! যে আমাকে মা বলে ডাকবে! আর আমি জানি না আগুন, তোমার প্রতি আমার একটা ভয়ংকর টান কাজ করে। আমি কি তোমার মত একটা সন্তান চাই, নাকি তোমার মত একটা প্রেমিক চাই আমি সব গুলিয়ে ফেলি। জানি ভাবছো, নষ্ট মহিলার কুচিন্তা সব! কিন্তু বিশ্বাস করো, স্বপ্নে আমি তোমাকে দেখেছি! অনেকবার! কখনো একদম নগ্ন! তুমি নগ্ন শিশু হয়ে আমাকে ’মা! মা!’ করে ডাকো, হামা দিয়ে আসো! আমি তোমাক জড়িয়ে ধরে কোলে শোয়াই। বলতে হয় না, ঠিক বাচ্চার মত তুমি আমার বুকে মুখ ডুবিয়ে দুধ খেতে থাকো নিজ থেকেই। দুধ খেতে খেতে তুমি বড় হতে থাকো। আমি দেখি আমার বুক থেকে তুমি যখন মুখ সরাও। আমার কোলে শোওয়া তুমি তখন সম্পূর্ণ নগ্ন একজন সুপুরুষ! তোমার ঠোঁটে, মুখে আমার দুধ!” মুখ চেপে কাঁদতে থাকে চামেলী। “তুমি আবারো আমাকে ’মা’ বলে ডাকো। তারপর উঠে বসে তুমি আমাকে ধরে শোওয়াও। আমাকে চুমো খাও ‍তুমি..” ফোঁপাতে ফোঁপাতে আগুনের দিকে তাকায় চামেলী। আগুন বিশ্বাস করতে পারছে না, তার বিশ্বসুন্দরী আবেদনময়ী আন্টি তাকে নিয়ে দেখেছে স্বপ্ন! কিন্তু শান্ত ভাবে ও চামেলীকে জড়িয়ে বসে থাকে। “ইটস ওকে, ইটস অলরাইট” বলে মৃদুস্বরে।
চামেলী বলে, “এরপর কি হয় বুঝতেই তো পারছো। তখন তুমি আমার সুপুরুষ সন্তান, আমি তোমাকে বাধা দেই না মাতৃভোগে..” মুখ ঢাকে চামেলী। “জানি না, আগুন। মায়া তোমার ব্যাপারে অনেক প্রটেকটিভ বলেই কি না, না কি সত্যিই বাচ্চা নেয়ার জন্য পাগল হয়ে তোমার কথাই মনে পড়ে। আমার কি যে হিংসা হয় মায়ার ওপর! ও এত ভালো মেয়ে বলেই এত সুন্দর জীবন ওর। ফুটফুটে ছেলেমেয়ে নিয়ে সংসার!” আগুনের বুকে মুখ রেখে কান্নায় ভেঙে পরে চামেলী।
আগুন চামেলীর পিঠে স্বান্তনার হাত রাখে। চামেলী একটু পর নিজেকে সামলে নেয়। চোখের পানি মুছে বলে, “আগুন, সরি। অনেক কথা বললাম। ভুলে যেও, পারলে। মায়া আমার অনেক কাছের বন্ধু। ও অনেক কষ্ট পাবে… যদি…. “
আগুন কি বলবে বুঝতে পারে না। একটু থেমে বলে, “বলুন কি বলতে চান, মা জানবে না..”
চামেলী ফিসফিস করে বলে, “আগুন.. ঠিক একটা বাচ্চার মত, পান করবে আমার দুধ? একটু? একবার? ডাকবে মা বলে? আমি…” চামেলী মুখে হাত চাপা দেয়। যেন আরো আবেগ ঠেকানোর চেষ্টা করছে। আগুন ইতস্তত করে, কিন্তু পরে সিদ্ধান্ত নিয়ে ফেলে। চামেলীর দু’হাত ধরে বলে, ”আমাকে আপনার কোলে মাথা রাখতে দেবেন?”
চামেলীর মুখ হাসিতে ভরে ওঠে। আগুনকে ধরে তার কোলে শোয়ায়। তার সোয়েটশার্টটা টান দিয়ে নামিয়ে উন্মুক্ত করে দেয় তার বাম স্তন। চামেলীর দিকে ছোট বড় যেই তাকায় সবার আগে চোখ চলে যায় আর অপূর্ব সুন্দর বুকে। সেই স্তন উন্মুক্ত আগুনের সামনে! কিছুক্ষণ বিশ্বাস করতে পারে না কিছু। চামেলী আগুনের মাথার নিচে একটা হাত রেখেছে ঠিক শিশুকে কোলে নেয়ার মত করে। ওর বিশাল স্তন, একটু ঝুঁকতেই আগুনের ঠোঁট স্পর্শ করলো গরম বৃন্ত। আগুন চুমু খেলো বোঁটায়। তারপর জিভ দিয়ে অল্প চাটলো। কি উত্তপ্ত আর নরম! কলির বুকের কথা ভাবলো একবার। আকাশ পাতাল পার্থক্য। বোঁটা সহ স্তনের যতটা সম্ভব মুখের ভেতর নিয়ে চাপ দিলো। তরল দুধ অনুভব করলো মুখের ভেতর। শরীর শিরশির করে উঠলো তার। চুষতে লাগলো অভুক্ত শিশুর মত চোখ বন্ধ করে। চামেলী চোখ বন্ধ করে অনুভব করছে এই পরমানন্দ। আর তার স্বামী নেই বাসায়, আগুনও ঠিক সময় কিভাবে চলে এলো, সব কপালের খেলা!
আর আগুনও কি কিউট! শুধু মুখ দিয়ে খাচ্ছে দুধ। হাত দিয়ে স্তন খাবলে দিচ্ছে না, শরীরের চেপে ধরছে না। চামেলী ওর বাম হাত টা ধরে ওর স্তনে রাখলো, অনুমতি দিলো যেন ধরার। আগুন স্পর্শ করে যেন স্বর্গ অনুভব করলো। মল্লিকার নরম শরীরে শরীর মেশানো হলো না, কিন্তু এই অপূর্ব স্তন্যপান যেন স্বর্গীয়! বাম হাত দিয়ে চাপ দিয়ে স্তন চুষতে লাগলো ও। আর মাঝে মাঝে কোমল মর্দন করতে লাগলো। ডান হাত তা স্থির ওর। চামেলী ওই হাত দিয়ে কিছু করার অনুমতি দেয়নি!
চামেলী দেখলো আগুনের প্যান্ট ফেটে ওর পুরুষাঙ্গ বের হয়ে আসতে চাইছে। উত্তেজনার কোন স্তরে আছে ও কে জানে! কিন্তু চামেলীর শরীরের ওপর চড়াও হচ্ছে না ওকে এত দুর্বল ভাবে পেয়েও। আগুনের প্রেমে আরেকবার পড়লো যেন ও।
আগুনের মুখ থেকে স্তন বের করে বললো, “তুমি একটা অ্যাডাল্ট ছেলে। জানি যৌন উত্তেজনা আসছে তোমার। বাথরুমে গিয়ে রিলাক্স হয়ে আসতে পারো।”
আগুন বললো, “না থাক দরকার নেই, কনট্রোলে আছে।” চামেলী বললো, “তোমাকে বিপদে ফেললাম, আসো আমি হেল্প করবো।”
চামেলী ওকে হস্তমৈথুন করে দিচ্ছে এই কল্পনা ওকে দারুণ উত্তেজিত করে তুললো। ‍সামলাতে দারুণ বেগ পেতে হলো প্রবল ইচ্ছাটা। বললো, “না, থ্যাংকস। আমি কি এবার আসতে পারি?”
চামেলী আগুনকে তুলে বসিয়ে ওর বুকে মাথা রেখে বললো, “আত্নাটা শান্ত হলো যেন আমার, আগুন।”

বেরিয়ে যাওয়ার সময়, চামেলী ওর হাত ধরে দাঁড়া করায়। আগুন ঘুরতেই ঝাঁপিয়ে পড়ে ওর বুকে চামেলী। আগুনও জড়িয়ে ধরে তাকে। কিছুক্ষণ এভাবে চুপচাপ থাকে তারা। আলিঙ্গন মুক্ত হওয়ার পর চামেলী ওর মুক্তার মত ঠোঁট উঁচু করে ধরলো, চোখ বন্ধ। দৃশ্যটা যে কারো মাথা ঘুরিয়ে দেয়ার জন্য যথেষ্ট।
চামেলী চোখ খুলে দেখলো সামনে কেউ নেই। ওর চুমু প্রত্যাখ্যান করে চলে গেছে আগুন।

বান্ধবীর ভারি দেহের সুখ

১২. যত উত্তেজনাকর জিনিস ঘটলো, বাসায় এসে জাস্ট প্যান্টটা নামিয়ে বীর্য উগরে দিয়ে ঠান্ডা হওয়ার প্রবল ইচ্ছা হচ্ছিলো। কিন্তু আগুন খেয়ে দেয়ে শুয়ে পরে। কন্ট্রোল আনার চেষ্টা করছে নিজের ওপর। প্যান্টটা খুলে ছুঁড়ে ফেলে শর্টস পরে খালি গায়ে শুয়ে পরে চাদর টেনে নেয় নিজের ওপর।

ঘুম ভাঙে নরম রোদ চোখে পড়ায়। আড়মোড়া ভাঙতে গিয়ে বাম হাতটা নরম কিছুতে দেবে বসে। কি ব্যাপার! ওদিকে তো কোন বালিশ ছিলো না! চমকে তাকিয়ে দেখে, মল্লিকা বিছানায় ওর মাথার পাশে বসা। ওর নিতম্বের স্পর্শই নরম লেগেছিলো ওর! মিটমিট করে হাসছে মল্লিকা। আগুনের ঘুমানো দেখছিলো বসে ও।
”তুমি?” আগুন ঘুম জড়ানো কন্ঠে বলে, “কিভাবে ঢুকতে পারলে?”
”তোমার মা ই তো ভেতরে নিয়ে বসালো, তোমাকে ডাকতে বললো।” মল্লিকা হাসলো।
”হোয়াট? মা কোথায়?” আগুন তড়িঘড়ি উঠতে গেলো। মল্লিকা ওর বুকে হাত দিয়ে বাধা দিলো। বললো, “আন্টি বাইরে গেছেন, কেউ নেই বাসায়। তবে একজন আছে।” খিলখিলিয়ে হেসে উঠলো ও।
আগুন বুঝলো না, “কে? পুষ্প?”
মল্লিকা হাসতে হাসতে আগুনের শরীরের নিচের দিতে ইঙ্গিত করলো। আগুন দেখলো, বিশার পাহাড় হয়ে আছে চাদরে। মরনিংউড! কাল রাতের এত উত্তেজনা, তার ওপর মাস্টারবেট করেনি পরে। বিব্রত হয়ে ও হাত দিয়ে সামলাতে গেলো। মল্লিকা ওর হাত ধরে ফেললো, বললো, “উঁহু, এটার দায়িত্ব আমার!” বলতে বলতে ওর ভারি পা আগুনের শরীরের উপর দিয়ে নিয়ে গিয়ে বসে পড়লো ওর পেটের ওপর। ওজনটা পেটে চেপে বসতে আগুনের মনে হলো বীর্য এখনই বেরিয়ে যাবে ওর! মল্লিকার দুই উরু ধরে ও নিজের পেটের আরেকটু উপর দিকে নিয়ে আসলো। ওর বিশাল নিতম্ব ওর পুরুষাঙ্গে গুঁতো দিচ্ছে এখানে বসেও। আগুন দু’হাতে চেপে ধরলো ওর নিতম্ব। মল্লিকা চোখ বুজে আদর নিতে থাকলো। তারপর চট করে ঝুঁকে আগুনের ঠোঁটে চুমু খেলো। আগুন সাড়া দিলো। ওদের জিভ গুলো ঢুকে গেলো একে অপরের মুখের গভীরে। আগুনের হাত নিতম্ব থেকে ধীরে ধীরে কোমরের দিকে উঠে আসলো। ওর নরম মাংসল কোমরে আঙ্গুল দেবে গেলো আগুনের। শিরশিরে ভালোলাগা আর উত্তেজনার মিশ্রণে খুশি হয়ে ‍উঠলো আগুন। মল্লিকাকে পরম সুখ দেবে ও!
মল্লিকার উরুর নিচে হাত দিয়ে ওকে তুলে ফেললো আগুন। মল্লিকা কল্পনা করেনি আগুনের এতটা শারীরিক শক্তি। ওকে বিছানায় চিত করে ফেলে দুদিকে হাত রেখে ওতে ভর করে আগুন ওর চেহারা মল্লিকার চেহারার ওপরে নিয়ে আসলো। ওর পুরুষাঙ্গ শর্টসের ভেতর থেকে মল্লিকার দুপায়ের মাঝে গুঁতো দিচ্ছে। আগুন বললো, “না বলে আমার রুমে ঢুকেছো, অনুমতি ছাড়াই আমার উপর চড়ে বসেছো”।
মল্লিকার চেহারা ফ্যাকাসে হয়ে যায় ভয়ে। আগুন কি রাগ করেছে? আগুন হেসে ফেলে। “ইউ আর বিউটিফুল! সো বিউটিফুল! কি কিউট!” আগুন বলতে বলতে মুখ নামিয়ে নিতে থাকে। মল্লিকার লালচে ঠোঁটে কামড় দেয়। চুমুতে চুমুতে পাগল করে দেয় ওকে। ওর গলায়, কাঁধে চুমু খায়। বাম স্তনে আলতো করে একটা চুমু খায়। তারপর পেটে, নাভিতে, তলপেটে। মল্লিকা শিউরে ওঠে উত্তেজনায়। আগুন মল্লিকার শার্ট খোলার চেষ্টা করে না। ওর প্যান্টটা নামিয়ে ফেলে। গোলাপী প্যান্টি ভিজে একাকার! মল্লিকা বাধা দেবার আগেই খুলে নামায় ওটা। তারপর মুখ নামিয়ে…

মল্লিকা এর আগে যত বারই সেক্স করেছে, ওর স্তনে আঁচড়ে কামড়ে সময় পার করতেই ব্যস্ত ছিলো সবাই। আর রস পরার সময় হলে, দুপায়ের মাঝে ঢুকিয়ে সেরেছে। আগুনের মত কেউ ওকে সুখ দেবার কথা ভাবেনি। ওর চুমু আর আদর অনেক ভালো লাগছিলো, কিন্তু ও যে ওকে ব্লোজব দেবে মল্লিকা স্বপ্নেও ভাবেনি! মল্লিকাকে অর্গাজম করিয়েই তারপর মুখ তুলেছিলো আগুন। ওকে অনেক খুশি দেখাচ্ছিলো মল্লিকাকে কাছে পেয়ে। সত্যি যেন এমন একটা সেক্স ওর স্বপ্ন ছিলো। মল্লিকা জীবনে প্রথমবার অনুভব করলো যেন, যে সে সুন্দরী, পুরুষের কাম্য শরীর আছে ওর।

শার্ট খুলে মল্লিকার স্তনে আদরের পর আদর করে নিজের উত্তেজনার পারদ চরমে উঠে গেলো আগুনের। মল্লিকার মাখনের মত শরীর আদর করে যেন শেষ করতে পারছে না ও! ওর নিতম্ব কামড়ে, স্তনের বোঁটা চুষে মল্লিকাকেও পাগল হতে বাকি রাখেনি আগুন। মল্লিকার বুকের উপর বসে নিজের শর্টসটা নামালো আগুন। ওর উত্তেজিত কম্পমান দীর্ঘ দৃঢ় লিঙ্গ মল্লিকাকে স্তম্ভিত করে দিয়েছিলো কিছুক্ষণ। ওর অবাক হওয়া আগুনকে আরো উত্তেজিত করে তুলে। মল্লিকা ওর স্তন দুটোর মাঝে লিঙ্গকে নিয়ে খেলা করে। এর পর আগুন মল্লিকার ভেতরে ঢোকবার অনুমতি চায়। মল্লিকার না করার প্রশ্নই আসে না! মল্লিকা বলে দেয়, সেইফ সময় চলছে তার, ভেতরেই যেনো বীর্যপাত করে আগুন।

আগুন যখন ঠাপ দিতে যায়, ককিয়ে উঠে মল্লিকা। “ইউ অলরাইট, মল্লি?” আগুন থেমে যায়।
”ইয়েস ইয়েস ক্যারি অন ডোন্ট স্টপ!” মল্লিকা চোখ বুজে জোরে জোরে বলে।
আগুন রোলার কোস্টার চালিয়ে দেয় এর পরে। মল্লিকা ওর ভারি দুই পা আগুনের কোমরে তুলে দেয়। আগুন এই সুখের বর্ণনা দিতে পারবে না। সেক্স এক্সপেরিয়েন্স ওর কেবল কলির সাথে। কিন্তু মল্লিকার সাথে ওর এই বিছানায় প্রেমটা খুবই স্যাটিসফাইং। একটা বিবিডব্লিউ কে ও বিছানায় নিয়ে প্রেম করছে! নগ্ন করে ঠাপাচ্ছে! স্বপ্ন দেখছে ও যেন!

লিঙ্গটা বের করে মল্লিকাকে উল্টে দেয় ও। পা ফাক করে ওর। মল্লিকা বলে, “আগুন, এনাল চাচ্ছো?”
আগুন হাসে, ”নাহ”। আবার ঢোকায় আগুন। শুয়ে পরে ওর পিঠের ওপর। ঠাপ দেয় প্রবল সুখে। মল্লিকার বিশাল নরম বাবলের মত নিতম্ব লাফায়, ওর মাংসে আগুনের তলপেট বাড়ি খায় বারবার। মোটা নারীর নিতম্ব বড় হওয়ায় ব্যাকসাইড থেকে সেক্স করতে গেলে কখনও সমস্যা হয়, ভালো ভাবে পেনিট্রেশন না হওয়ায়। কিন্তু আগুনের দীর্ঘ দৃঢ় পুরুষাঙ্গ দুজনকেই সুখ দিচ্ছে। মল্লিকার অর্গাজম হলো আরেকবার। আগুন ঠাপিয়েই যাচ্ছে। একবার নিজেকে কন্ট্রোলে নিলে আগুন দীর্ঘক্ষণ সেক্স করতে পারে। মল্লিকার মত ফ্যান্টাসীর সাথে ফার্স্ট টাইম হুট করে বীর্যপাত হওয়া অস্বাভাবিক ছিলো না। কিন্তু আগুন সামলে নিয়েছে কিভাবে যেন। নিজের ওপর খুশি হলো ও। উত্তেজনার চরমে পৌঁছে আগুন বের করে নিলো পুরুষাঙ্গ। মল্লিকাকে উল্টে দিয়ে ওর মুখে তাকালো। ঘর্মাক্ত, ক্লান্ত, সুন্দর মুখ। ওর চুল ধরে উঁচু করলো, মল্লিকা অবাক হয়ে হা করলো। আগুন নিজের লিঙ্গ ধরে ওর বিশাল লিঙ্গমুন্ডটা ওর মুখে ঢুকিয়ে একটু মৈথুন করতেই হড়হড় করে বীর্য বেরিয়ে এলো। মল্লিকার মুখ ভরে গিয়েছে, আগুন লিঙ্গ আরেকটু ঠেলে দিয়ে ওর দম বন্ধ হবার যোগাড় করলো। অনেক বীর্য বের হলো আগুনের, কালকে অনেক উত্তেজনাকর ব্যাপার ঘটেছে, ওর ভেতরে তেতে ছিলো যেন বীর্যের ট্যাংক, এখন ‍উগরে দিচ্ছে বিস্ফোরণে!

মল্লিকাকে ছেড়ে দিতেই ও ক্লান্ত হয়ে গা এলিয়ে দিলো বিছানায়। মুখভর্তি বীর্য। মোছারও শক্তি নেই যেন।

একটু পর উঠে বসে যতটুকু পারলো মুখ থেকে বের করলো আগুনের বীর্য। তারপর বাথরুমে গিয়ে শাওয়ার ছেড়ে দিলো। ওর বুকব্যাগ এনেছিলো। জামা কাপড় ছিলো তাতে। শাওয়ার শেষে আগুন ওকে ওর বাসায় পৌঁছে দিলো। শেষ অ্যাক্টটার জন্য সরি বলেছিলো আগুন। বিনিময়ে মল্লিকা ওকে চুমু খেয়ে বলেছিলো, “আই লাভড এভরি বিট অভ ইট”।

এর পর বেশ কয়েকবার শারীরিক প্রেম হয় ওদের। মল্লিকার বিশাল স্তনের মাঝে ঠাপানো, ওর বুক মুখ বীর্য দিয়ে ভরিয়ে ফেলা, মল্লিকাকে শুইয়ে ওর মুখে পুরুষাঙ্গ ঢুকিয়ে ঠাপিয়ে বীর্য ফেলা, ওর নিতম্বের ভাঁজে লিঙ্গ চালনা করে ওর পিঠে বীর্যপাত, ওর বিশাল শরীরের মাংস নিয়ে খেলা করা, চুমুতে চুমুতে সারা শরীর ভরিয়ে দেয়া, সব আগুনের নৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়ায়। মল্লিকা ওকে রিলেশন করতে জোর করে না কখনও। খুব স্যাটিসফায়িং সেক্স হয় ওদের। কখনও মল্লিকার বাসায়, কখনও আগুনের রুমে। মল্লিকার বড় বোন পল্লবী জেনে ফেলেছে, কিন্তু গা করে না ছোট বোনের এসব কাজে। আগুনকে দেখলে টীপ্পনী কাটে অবশ্য।

ইরোটিক কনভার্সেশনে মল্লিকার জুড়ি নেই। কলি উপর্যুপরি মিলন আর আজে বাজে কথা বলতো, কিন্তু মল্লিকা রসিয়ে রসিয়ে উত্তেজনা বাড়াতে পারে, আগুন খুবই স্যাটিসফাইং ফিল করে ওর সাথে সেক্স টা। সেদিন বলছিলো, “তোমার বিয়ের পরেও তো সেক্স করবে আমার সাথে, না বেবি?”
মল্লিকা আগুনের উপরে বসে ঠাপাচ্ছিলো। ওর মাংসল কোমড় খামচে ধরলো আগুন, ওর কোমল মাংসে আঙ্গুল ডুবে যাওয়া দারুণ উত্তেজিত করে ওকে। বললো, “কেন তখন বউকে বিছানায় আদর করবো সারাদিন!”
”কিন্তু বউকে লাগিয়ে লাগিয়ে বাচ্চা দিবে, বউ প্রেগন্যান্ট হয়ে পড়ে থাকলে বা বাচ্চা নিয়ে থাকলে ওই সময়? আমাকে এসে লাগাবে আশ মিটিয়ে!” মল্লিকা হাসতে হাসতে ঠাপ দিতে থাকে।
”তার মানে আমি বাবা হওয়ার পরে?” মল্লিকাকে চিত করে শুইয়ে মিশনারি পজিশনে গেলো আগুন।
”হুম, বাবা হওয়ার পরেইতো, “মল্লিকা চোখ বুজে বললো, “ড্যাডি…ফাক মি..ফাক মি হার্ড!”
আগুন দারুণ উত্তেজিত হয়ে ঠাপাতে লাগলো। বীর্যপাত হওয়ার পর মল্লিকার মাংসল ভারি স্তনে মাথা এলিয়ে দিলো আগুন। মল্লিকার রুমে শুয়ে ওরা। কি একটা মাদকতা মল্লিকার মাঝে! মিষ্টি শান্ত শিষ্ট একটা মেয়ে, কিন্তু সেক্সের সময় একদম ভিন্ন! কি ইরোটিক, কি সেক্সি, কি স্যাটিসফাইং! ওকে পেনিট্রেট করে আগুন পরম সুখ পায়। ভেবেছিলো ওকে প্রপোজ করবে কি না! গার্লফ্রেন্ড করে নিতে নিজের! কিন্তু এখনো পর্যন্ত ভালো বন্ধুত্ব আর নিয়মিত সেক্সের মাঝেই দিন কাটছে ওদের।
মল্লিকা আগুনের শারীরিক ভালোবাসায় আরো কনফিডেন্ট হয়ে উঠেছে। জীবনের প্রথমদিকের সেক্সগুলো ওকে শরীর নিয়ে ফ্রাস্ট্রেটেড করেছিলো। কিন্তু এখন ও উদ্যমী হয়ে উঠছে আরো। পল্লবীর মত মাঝে মধ্যে সেও এক্সারসাইজ করে। ওয়র্ক আউট করলে ওর হরমোন ফ্লো হয় প্রচুর। জামা কাপড় ছেড়ে শাওয়ারে বা বিছানায় আগুন ওকে শান্ত করে।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading