তিন ভাই বোন – দুই ভোদায় এক ধোনের চোদা

ভাই বোন চুদার গল্প আমি টিয়া, দেখতে শুনতে ভালো মেয়েটা তার দাদা,দিদি বাবা মা নিয়ে খুব শান্তিতে জীবন কাটছিলো কিন্তু , দুমাস আগে তাদের জীবনে নেমে আসে এক দুঃখের পাহাড়।

আমার দাদা জয় আর আমার দিদি পিয়া , কে রেখে বাবা মা গেছিলেন পুরী ভ্রমণ করতে। কিন্তু তারা আর ফেরেনি।খবর আসে এক দুর্ঘটনায় বাসের সব যাত্রী মারা যান।

আমাদের উপর নেমে পরে এক বিরাট দুঃখের ঝড়। আর দাদার উপর আসে আমাদের দায়িত্ব। তবে বেশি অসুবিধা হয়নি দাদার। কারণ দাদার আগেই একটা দোকান ছিল টিভি ফ্রিজ কেনা বেচার। আমার দিদি এখন B.A কমপ্লিট।

তাই আমরা বাড়ির মধ্যে দুজন খুব ভালো বান্ধবী। কানাঘুষো শুনেছিলাম দিদি নাকি আমাদের পাড়ায় কোন একটা ছেলের সাথে প্রেম করে।

তবে আমি ছোট তাই কোনোদিন ওই ছেলেকে দেখার সাহস হয়ে পারিনি। তবে একদিনের একটা ঘটনা আমাদের জীবন টা পুরো বদলে দিলো।

সেদিন যখন আমার ঘরের দরজায় টোকা পড়লো তখন আমি আর দিদি ঘুমিয়ে পড়েছি। দরজার পিছনে দাদা ডাকতে লাগলো টিয়া দরজা খোল, পিয়া দরজা খোল।

আমি গিয়ে কিছু না ভেবে দরজা খুলে দিলাম। আর এত রাতে দাদার এঘরে আসার কারণ জিজ্ঞাসা করলাম। কারণ ভাত খেয়ে আমরা অনেক সময় আগেই আমি আর দিদি ঘরে চলে এসেছি ।

দাদার মাথার কোনে বিন্দু বিন্দু ঘাম , দাদা ঘরের বাইরে থেকেই জিজ্ঞাসা করলো পিয়া কোথায়? আমি নিঃসন্দেহে হাত টা বাড়িয়ে দেখলাম খাটে। কি জানি দাদা তখন গর্জে উঠলো কোথায় পিয়া? আমি ভয় পেয়ে গেলাম ।

আমি এবার আমরা খাটের অন্ধকারের দিকে তাকিয়ে দেখলাম, আর জানলা দিয়ে ভেসে আসা আবছা কিন্তু মলিন সাদা জোস্নায় খাটের উপর থাকা ফাঁকা জায়গাটা দেখে বুকের ভিতর টা ধড়াস করে উঠলো। ভাই বোন চুদার গল্প

পিয়া খাটে নেই। দাদা আমাকে নিয়ে ছাদের দিকে গেল। ছাদে গিয়ে যা দেখলাম তাতে আমার চক্ষু চড়ক গাছ। দেখি পিয়া একটা ছেলের কোলে বসে আছে

যার ওই ছেলেটার একটা হাত দিদির নাইটির মধ্যে হাত ঢুকিয়ে কিসব করছে ।দাদাকে দেখে পিয়ার মুখ শুকিয়ে কাঠ ,থর থর কড়ে কাঁপতে লাগলো।

দাদা সোজা গিয়ে ছেলেটাকে বললো আর যেন এদিকে পাঁ না বাড়ায়। ছেলেটা কোনো কথা না বলে নেমে চলে গেল। পিয়া তো তখন কেঁদে ফেলেছে কিন্তু কিছু বলতে পারছে না

দাদা শুধু একটা কথাই বললো এটা তুই ঠিক করলি না, এত দূর তোর যাওয়া উচিৎ হয়নি। পিয়া কি একটা যেন বলতে যাচ্ছিল কিন্তু দাদা তা না শুনে হেঁটে নিচে নেমে গেল।

পিয়া আমার দিদি হয় তবে প্রায় একই বয়সের হওয়ায় আমি ওকে দিদি বলিনা নাম ধরেই ডাকি। আমি ওকে ধরে ঘরে নিয়ে গেলাম ।

আমি বুঝলাম পিয়া খুব ভয় পেয়েছে আর সাথে সাথে দাদার উপর তার এত দিনের ভালোবাসা ও চলে গেছে। ও অঝোরে কেঁদে চলেছে আর বলছে আমি কিছু করিনি । আমার সাথে ওর কোনো গভীর সম্পর্ক হয়নি। ওর এই কান্না শুনতে শুনতে কখন যে আবার ঘুমিয়ে পড়েছি জানিনা।

রাত তখন প্রায় শেষ আমার ঘুম ভেঙ্গে গেল, পাশ ফিরে দেখি পিয়া নেই। আমি আবার ভয় পেলাম , দৌড় দিয়ে গেলাম দাদার ঘরে। দাদার ঘরে ঢুকতে যাবো তখনই পিয়ার গলা পেলাম। ভাই বোন চুদার গল্প

জানালা খোলা ছিল তাই দিয়ে দেখলাম পিয়া খাটে উঠে বসে আছে যার দাদা কি যেন বোঝাচ্ছে পিয়াকে। অনেক গুটি গুটি কথা বলছে পিয়াকে আর পিয়াও কিসব বলছে দাদাকে।

হটাৎ আমাকে অবাক করিয়ে দিয়ে পিয়া দি ঝাপিয়ে পড়লো দাদার উপর। আমি বুঝতেই পারলাম না আমার কি করা উচিৎ। ঠাঁই হয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখতে লাগলাম পিয়া কি করে।

কিন্তু এই কাজে দাদার সম্মতি আছে বোলে মনে হলো না। কারণ দুই দুই বার পিয়ার ঠোট থেকে নিজের ঠোট সরিয়ে নিলো দাদা। যতবার সরিয়ে নেয় ঠিক তার প্রত্যেক মুহূর্তে ঠোটটা চেপে কামড়ে ধরে পিয়া।

এইভাবে দুজন দুজনে কিস করতে থাকে। একসময় দেখলাম দাদা পিছন থেকে পিয়ার পিঠটা আকড়ে ধরেছে। বুঝলাম দাদার সুক্ত জীবনে এক নতুন যৌবনের আলো এসে দাঁড়িয়েছে ।

আর সেটা সে খুব ভালকরে উপভোগ করতে চাইছে। কিস করতে করতে কখন যে পিয়ার নাইটি হাঁটুর উপরে উঠে এসেছে কেউ লক্ষ করেনি।

হটাৎ দাদা পিয়ার নাইটি তা ধরে এক হাত দিয়ে উঁচু করে গলা থেকে নামিয়ে দিলো। পিয়া দি এখন শুধু একটা প্যান্টি পরে নিজের আপন দাদার সামনে দাঁড়িয়ে রয়েছে। ভাই বোন চুদার গল্প

পিয়ায় দুদ আমি আগেও অনেকবার দেখলে পুরো উন্মুক্ত কোনোদিন দেখিনি।আমার দুদ অপেক্ষা একটু বড় আর একটু ঝোলা। ডাবের মতো সাইজের দুদ গুলকে দেখে দাদা কেমন খাবলে ধরলো একটা দুদ কে । দুধটাকে নানা ভাবে চটকাতে লাগলো।

একসময় দুধের বোঁটায় মুখ দিলো, আর তখনই পিয়া প্রথম আহঃ করে একটা শব্দ করলো আর দাদার মাথাটাকে চেপে ধরলো বুকে। দাদা বাচ্চা ছেলের মতো একটা দুধ খেয়ে অন্যটা চাপছে।

এই ভাবে একটা একটা করে দুটো দুধ ভালো করে খেয়ে পিয়ার দেহের যৌন উত্তেজনা বাড়িয়ে দিলো । দিদি বললো প্রায় চিৎকার করে , দাদা আমি আর পারছিনা কিছু কর।

আমার বুকটা ধড়াস করে উঠলো ।। সত্যি কী তবে আজ পিয়া দি তার দাদার ধোন নিজের গুদে নেবে তাও জীবনের প্রথম ছেলে হিসাবে।

পিয়ার কথা শুনে দাদা একটা হাসি দিয়ে পিয়ার পরনের শেষ বস্ত্র ছোট লাল প্যান্টিটা টেনে নিচে নামিয়ে দিলো। পিয়ার বাল হীন গুদ টা দাদা চোখ দিয়ে গিলে খেয়ে নিচ্ছে।

এমন সময় দাদার ছোট্ট আন্ডারওয়ার এর ভিতর হাত ঢুকিয়ে পিয়া দাদার এক বাশের মতো ধোনটা বের করলো। বুঝলাম এটাই হলো ধোন। আমার জীবনের প্রথম দেখা এত বড় ধোন।

ক্লাসের মেয়েদের কাছ থেকে অনেক পর্ন দেখেছি তবে সেই ধোন এর কাছে বাচ্চা। দাদা নিজের ঠাটানো বাড়াটা নিয়ে পিয়ার মুখের কাছে আনল আর পিয়া ওটা মুখে নিয়ে আরামে চুষতে লাগলো। সত্যি কি এত মজা ওটার টেস্ট , আমারও খুব ইচ্ছা হলো দাদার ওটা খেয়ে দেখতে , তবে এখন তো সম্ভব নয় তাই দেখতে লাগলাম।

পিয়া ধোনটা চুসেই যাচ্ছে আর দাদা ওর গুদের চেরায় একটা আঙুল দিয়ে গুদের ঠোটগুলো এদিক ওদিক করছে। হটাৎ দাদা ধোন টা বের করলো ওর মুখ থেকে আর নিজে এসে পিয়ার গুদে মুখ লাগলো। ভাই বোন চুদার গল্প

পিয়া আবার সেই আওয়াজ করে উঠলো। আহঃ আহঃ আহঃ। পিয়া খাটের বিছানা চাদর আকড়ে ধরে নিজের সুখ এর ইঙ্গিত করছে আর মাঝে মাঝে নিজের গুদে দাদার মাথাটা চেপে ধরছে।

এর কিছুক্ষন পর দাদা পিয়ার গুদ থেকে মুখ তুললো আর শুরু করতে চললো সেই আদিম কান্ড যা তারা কখনো ভাবতেও পারেনি , যে ভাই বোন কখনো এমন ভাবে নিজেদের অঙ্গ নিজেরা উপভোগ করবে।

প্রথমে একটা বালিশে পিয়াকে ভালো করে মাথা দিয়ে শোয়াল। তারপর একটা পা নিজের কাঁধে নিল ও নিজের ধোন টা গুদের মুখে সেট করলো আর আস্তে করে একটা চাপ দিলো যাতে প্রথমে তার বোন বেশি কষ্ট না পাই।

এক ঠাপে ওই দৈত্যাকার ধোন টা তার অর্ধেকটার ঢুকলো না পিয়ার গুদে বরং পিয়া এক চিৎকারে পুরো ঘর কেপে গেল। আচোদা গুদটা আজ নিজের দাদার কাছে সতীত্ব হারালো , সাথে কুমারীত্ব ও।

দাদা খুব আস্তে আস্তে নিজের বোনের গুদে তার ধোন টা ঢুকাচ্ছিল আর বের করছিল। পিয়া দি এখন পুরো উলঙ্গ।

দাদা বসে বসে ঠাপাতে কষ্ট হচ্ছিলো তাই দুটো ঠাপ দিয়ে গুদের ভিতর থেকে ধোন টা বের করে আনলো আর খাট থেকে নিচে নেমে গেল। ভাই বোন চুদার গল্প

আমি দেখলাম দাদার চোখ মুখ দিয়ে কামনার আগুন দাউ দাউ করে জ্বলছে। দাদা পিয়ার একটা পা ধরে টান দিলো খাটের এক পাশে , পা টা ধরে নিজের কাঁধে তুলে নিলো।

আর আচোদা গুদটার দিকে দেখলো আর ধোনটা গুঁজে দিলো , এবার আর কোনো আটকা পড়লো না সোজা পুরো ধোনটা ঢুকে গেল পিয়াদির গুদে।

আমি দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখতে লাগলাম ওদের চোদন লীলা। ঠাপের আর কোনো বিরাম নেই একবার এক পা কাঁধে একবার দুই পা কাঁধে একবার দুই পা ফাক করে বিভিন্ন পজিশনে পিয়ার গুদটা ফালাফালা করতে লাগলো দাদা।

পিয়াও নিজের দাদার কাছে পুরো নারী জীবনের আসল সুখ নিতে লাগলো । নিজেকে উজাড় করে দিলো।

দাদাও অনেক সময় এক নাগাড়ে গুদে বাড়া ঠাসতে লাগলো পিয়া তো গুদে দুই তিন বার জল ছেড়ে দিয়েছে তবে দাদার মাল পড়ার কোনো নাম নেই, সে অবিরাম খাট কাঁপানো ঠাপাচ্ছে আর হাত দিয়ে পিয়ার দুধ দুটোকে ডলছে।

পিয়া শুধু গোঙাচ্ছে আর বলছে আহঃ আহঃ উহঃ উঃ মাগো মা ওঃমাঃ মেরে ফেল আমায় আরো জোরে তোর বোনকে তুই খা দেখ আমি তোর নাম খারাপ করিনি, আহঃ আহঃ উমঃইস অঃ আমার শিল তুই কাটলি। ভাই বোন চুদার গল্প

তোর বোনকে আরো জোরে চোদ , উঃ আহঃ চুদে চুদে তোর ছেলের মা বানিয়ে দে।

এবার দাদার মুখ খুললো তাও সে গালাগালি দিয়ে। আমার বোন টা যে এত সেক্সি তো আগে জানতাম না তবে প্রতিরাতে ওই মাগী পাড়ায় গিয়ে টাকা দিয়ে মাগী চুদতে হতো না।

পিয়া দি বললো এখন থেকে আমি তোর মাগী দাদা। তুই যখন খুশি আমাকে চুদতে পারিস , আর তুই কোথাও জাবি না। বলতে বলতে দাদা জোরে একটা ঠাপ দিলো

আর পিয়া দি আহঃ করে কাকিয়ে উঠলো ,দাদা নির্দয়ের মতো দুটোমাই মুঠোতে চেপে বড়ো বড়ো ঠাপ দিতে লাগলো আর পিয়া ব্যথায় বিছানা চাদর আকড়ে ধরে আহঃ আহঃ করে চিৎকার করতে লাগলো।

দাদা ঠাপাচ্ছে আর বলছে নে মাগী নে আমার মাল তোর পেটে ঢালছি নে তোকে আজ চুদে পেট বাধবো।তারপর আমাদের ছোট বোন কে চুদেও পেট বাধবো। ভাই বোন চুদার গল্প

তারপর আরো কটা বড় ঠাপ মেরে পিয়াদির গুদের ভিতর মাল ঢালতে লাগলো । আমি বুঝলাম যে দাদা ঠাপাচ্ছে আর কাঁপছে ।আর পিয়া দি দাদা কে আকড়ে ধরে নক বসিয়ে দিলো পিঠে।

পুরো মালের শেষ বিন্দু প্রযন্ত গুদের ভিতর ঢাললো দাদা তারপর নেতানো ধোনটা বের করে নিল গুদ থেকে,পিয়ার গুদের জলে ধোনটা এত কম আলোয় চকচক করতে লাগলো। দুজনে এলিয়ে পড়লো খাটে।

ওদের চোদন লীলা দেখতে দেখতে আমার হাতও কখন যে গুদের আসে পাশে চলে গেছে সেটা ঠাওর হয়নি , বুঝলাম যখন আমার হাত আমার গুদের জলে ভেসে গেছে তখন ।

আমি প্রথমে বাথরুম গিয়ে প্যান্টি টা চেঞ্জ করলাম তারপর নিজের ঘরে গিয়ে ঘুমিয়ে পড়লাম আর ভাবতে লাগলাম একটু আগে ঘটে যাওয়া আকস্মিক ঘটনা ,বিশেষ করে শুধু একটা কথা আমার মন কে একটা আসার আলো জাগিয়েছে যে দাদা বলেছে তার ছোট বোনকেও চুদে পেট বাধবে।

তবে কি সত্যি দিদির মত আমিও দাদার এই চোদন খাবো? আমিও এত সুখ পাবো যতটুকু সুখ পিয়া দি পেয়েছে? এত কিছু ভাবতে ভাবতে কখন যে ঘুমিয়ে পড়েছি আমিও জানিনা।

সকালে ঘুম ভেঙে দেখি পিয়া দি ঘরে নেই মানে রাতে পিয়া ঘরে আসেনি। মনে রাতে আরো চোদনের বন্যা হয়েছে পিয়ার দেহে।

সকালে সবাই কেমন ঠিক যেন কিছু হয়নি এমন ভাবে সবাই সাধারণ ভাবে কথা বলতে লাগলো। এই ভাবে সারাদিন কেটে গেল । দুপুরে দাদা দোকান থেকে ভাত খেতে বাড়ি আসলো। ভাই বোন চুদার গল্প

পিয়া দি যেন অপেক্ষা করছিল দাদার , বাড়ি আসতেই আমাকে বললো ভাত বেড়ে রাখতে , বলে দুজনে চলে গেল উপরে দাদার রুমে। আমার বুঝতে বাকি রইলো না যে কেন উপরে গেছে দুজনে । কান পেতে রইলাম।

প্রায় দু তিন মিনিট পর পিয়ার গোঙানি শুনতে পেলাম। আমার গুদে আবারও জল চলে এল। কিন্তু কি করবো অপেক্ষা ছাড়া আর কোন কাজ নেই

ওই পিয়া মাগী কি জাদু করেছে কি জানি দাদা আমার দিকে তাকানোর সময় পাচ্ছে না। আমিও আমার টপ তা এমন করে পড়লাম যাতে দুদ গুলো ভালো করে দেখা যায়। দাদাকে যদি কোনো ভাবে ইমপ্রেস করা যায়।

প্রায় দশ মিনিট পর দাদা আসল। জামার বোতাম খোলা হাতা গুলো উলটো পাল্টা করে ভাজ করা চুল এলোমেলো গলায় কামড়ের দাগ

আর জামার কলারের পাশে পিয়ার লাল লিপিস্টিকের ছাপ। দেখে মনে হচ্ছে বাংলা সিনেমায় কাউকে রেপ করে ঘর থেকে বেরোলে যেমন দেখত হয় ঠিক তেমনি লাগছে দাদা কে।

আমি ভাত দিলাম নিচু হয়ে আর আমার দুদ গুলো অর্ধেকের বেশি দেখা যাচ্ছিল , দাদা আড় চোখে দেখে নিলো একবার । দাদা খেয়ে কোনো কথা না বলে চলে গেল।

আমি উপরের ঘরে গিয়ে দেখলাম পিয়া তখনও দাদার খাটে সুয়ে আছে একটা ছোট চাদর গায়ে দিয়ে । পুরো বুঝতে পারলাম পিয়ার গায়ে এখনো কোনো কাপড় নেই। ভাই বোন চুদার গল্প

আমি ঘর থেকে বেরিয়ে এসে ভাবতে লাগলাম কি ভাবে দাদার কাছে যেতে পারি। কিছুক্ষন পর পেয়ে গেলাম একটা সুন্দর সুযোগ। দাদা খেয়ে চলে যাওয়ার পর বৃষ্টি শুরু হলো , খুব দাপটে।

পিয়াদি ছাদ থেকে জামা এনে পরে নিলো। আর নিচে এসে আমার সাথে গল্প করতে লাগলো । আমি গল্প করছিলাম কিন্তু আমার মন ধুকধুক করতে লাগলো ।

সন্ধ্যে গড়িয়ে গিয়ে দাদা আসার একটু আগেই আমার কাজ আমি করে নিলাম। পিয়া দি কে জলের সাথে একটা ঘুমের অসুধ খাইয়ে দিলাম। পিয়াদিও কিছু বুঝতেই পারলোনা।

কিছু কথা বলতে বলতে ঘুম ঘুম পেতে লাগলো। আমি ওকে নিজের ঘরে ঘুমাতে বললাম। ও উপরে নিজের ঘরে গিয়ে সুয়ে পড়লো।

আমার আজকে দিন , এদিকে পুরো দমে বর্ষা আর এদিকে যদি দাদা আমাকে কিছু করে তবে আর আনন্দের শেষ থাকবে না। আমিও রেডি হলাম সেই ভাবে।

মিনি স্কার্ট এর মত ছোট প্যান্ট যেটা আমি রাতে পরি সেটা পড়লাম। ওটা পড়লে আমার পাছা গুলো খুব লাফায় ,পিয়া দি বলে। আর উপরে একটা জামার ভিতরে পড়া ইনার পড়লাম যেটা আমি জামার ভিতরে সবসময় পরি।

আজ ইমপ্রেস করেই ছাড়বো দাদাকে। যথা সময়ে দাদা আসলো। আমাকে দেখে নিলো আড় চোখে। কারণ আমার দুধগুলো একটু বেশি লাফাচ্ছিল ভিতরে কোনো ব্রা না থাকায় । ভাই বোন চুদার গল্প

দাদা জিজ্ঞাসা করলো পিয়া কোথায়?

আমি বললাম ও খেয়ে উপরে সুয়ে পড়েছে দরজা দিয়ে। দাদা একটু অবাক হলো ,কিন্তু কিছু বললো না । এই সময় একটা বড় আওয়াজ করে বাজ পড়লো কোথাও।

আমি তো ভয় পেয়ে ওঃ মাঃ করে চেঁচিয়ে উঠলাম। দাদা হেসে বললো এত ভয়। আমি বললাম হাঁ আমি একটু বেশি ভয় পাই। দাদা বললো তবয় আজকে কার কাছে ঘুমাবি তুই পিয়া তো ঘুমিয়ে পড়েছে।

আমি দেখলাম আমার সুযোগ এসেছে , সোজা বললাম তোমার কাছে। দাদা আমার চোখের দিকে তাকিয়ে নিলো একবার। তারপর বললো ঠিক আছে খেয়ে যায় আমার ঘরে আমি উঠছি।

আমার বুকে তখন যেন কেউ ঢাক পেটাচ্ছিলো। এমন করে ধুক ধুক করছিলো। খাওয়ার টেবিলের কাজ সেরে আমি দাদার ঘরে ঢুকলাম।

দাদা টিভি চালিয়েছে। খাটের মাঝে বসে একটা কম্বল নিয়ে বসে বসে টিভির দিকে তাকিয়ে আছে। আমি ঘরে ঢুকতেই আমার পা দুটোর দিকে নজর গেল। ভাই বোন চুদার গল্প

একটু দেখে চোখ সরিয়ে নিলো। আমি বুঝলাম দাদার কষ্টটা। প্রতিদিন পিয়াকে চুদে চুদে এখন একটা রাত একা কাটাতে খুব কষ্ট হচ্ছে। আমি খাটে উঠে দাদার পাশে বসলাম।

দাদা তখন বই দেখছে আর আমার কাঁধে হাত দিয়ে বলল ঘুমাবিনা,আমি বললাম হ্যা। বলেই দাদার কোলে সুয়ে পড়লাম, আর কোল বলতে এখানে দাদার ওই বড়ো ধোনের নেতানো স্তুপ এর উপর।

দাদা একটা সুতির হাফ প্যান্ট পড়েছে । তাই আমি বুঝতে পারলাম আমার মুখের নিচের বস্তুটা আস্তে আস্তে ফুলছে।

দাদা আমার এই কাজে একটু অবাক হলেও আমি টিভি দেখার ভান করলে। দাদা আমার মাথায় হাত বুলিয়ে দিতে লাগলো।

এদিকে নিচের জিনিস তখন সোজা হয়ে এত শক্ত আকার নিয়েছে যে আমার মাথা রাখতে অসুবিধা হওয়ার যাচ্ছে। আমি একবার এদিক একবার ওদিকে মাথা দিয়ে শুতে লাগলাম ততই আমার মুখের ঘষা খেয়ে পান্টের ভিতরের জিনিসটা আরো ফুলতে লাগলো । ভাই বোন চুদার গল্প

দাদা এতক্ষন আমার চুলে বিলি কাটছিলো কিন্তু এখন আমার চুলে হাত দিয়ে স্থির ভাবে আছে। অনেকখন এভাবে এদিক ওদিক করে আমি যখন মাথা রাখার যায়গা পাচ্ছিনা।

তখন আমি এক কাণ্ড ঘটালাম। একটা কামড় বসিয়ে দিলাম ধোনের মাঝ বরাবর। কিন্তু দাদার ওটা এত শক্ত যে দাঁত বসবে কি আমার দাঁতে ব্যথা লেগে গেল। দাদা এটা দেখে হাসতে হাসতে বললো কি রে কি করছিস।

দাদা এমনিতেই হর্নি হয়ে ছিল আমার মুখের ঘষায়। তাই আমি মনে খুলে বলে ফেললাম এটাকে কামড়াবো। দাদা বললো তাই কামড়ালে তো ব্যথা পাবো তো আমি।

আমি বললাম না ও আমাকে খুব যাচলাচ্ছে, আমি ওকে কামড়াবোই। আমি সুযোগের সৎ ব্যবহার করে নিলাম। একটা হাত দিয়ে দাদার প্যান্টের ভিতর হাত ঢুকিয়ে একটা ধোন টা ধরে বের করে আনলাম বাইরে।

আমার লাইফে এ এই প্রথম কোনো ধোন নিজের হাতে ধরা । সারা দেহে যেন কাটা দিয়ে গেল। ধোনটা বাইরে এনে দেখতে লাগলাম , আগের দিনের থেকে অনেক সুন্দর আর বড় মনে হলো । ভাই বোন চুদার গল্প

আমি কচলাতে থাকলাম , দাদার মুখের দিকে তাকিয়ে দেখি মুখে খুশির হালকা ছোয়া। আমি দাদাকে অবাক করে দিয়ে ধোন তা মুখে ঢুকিয়ে নিলাম আর পর্ন এর নায়িকাদের মতো করে আস্তে আস্তে চুষতে শুরু করলাম।

ধোনের মুন্ডিটা জিভ দিয়ে চাটতে লাগলাম ,অন্য রকম মজা পেলাম সাথে একটা নেশা হওয়া গন্ধ । একটু চোষার পর আমার মাথায় দাদার হাত পেলাম , দাদা এখন ছোট বোন কে চোদার জন্য নিজেকে প্রস্তুত করে নিয়েছে।

আমি বুঝতে পেরে দাদাকে জড়িয়ে ধরলাম আর বললাম দাদা আমাকে ঠান্ডা কর আমি আর পারছিনা। দাদা আমার ইনার টা টান মেরে ছিরে ফেললো।

আমার ছোট কিন্তু সুডৌল দুদ গুলো উন্মুক্ত হয়ে পড়ল। দাদা দুটো দুদ ধরছে আর একটা একটা করে মুখ দিয়ে বোটা গুলো চুষছে। আমার দুদে এই প্রথম কেউ মুখ দিলো। বউ ভেবে ভুল করে মেয়ের সাথে সেক্স করলো বাবা

খুব আনন্দ হচ্ছে সাথে সাথে সবাঙ্গ কেপে উঠছে। আমার দুদের রং সাদা থেকে লাল করে দিলো টিপতে টিপতে আর চটকাতে চটকাতে। এরপর আমার নিচের প্যান্ট তা খুলে দিলো।

দাদার দুদের চাপাচাপিতে আমার গুদ রসে টুই টম্বুর হয়ে ছিল। দাদা আমার গুদ দেখে খুব খুশি হলো আর বললো , কী গুদ বানিয়েছিস রে, আজকে তোর গুদের ভিতর আমার ধোন ঢুকিয়ে এটাকে খাল বানাবো।

আমি বললাম হ্যা দাদা তুই আমাকে পিয়াদির মতো চুদে চুদে তোর মাগী বানিয়ে দে আজ থেকে আমার এই শরীর তোর। ভাই বোন চুদার গল্প

দাদা অবাক হয়ে বললো তুই কি করে জানলি এই খবর, আমি হেসে দাদার ধোন টা ধরে গুদের সামনে এনে বললাম আমার প্লান এর কথা।

সব শুনে দাদা বললো আমার বড়ো বোনের থেকে তো আমার ছোটবোন বেশি চোদন খোর , শুধু দেখতে হবে সে আমাকে কতটা সুখ দিতে পারে।

বলেই ওর ধোনটা আমার আচোদা গুদে ঢোকানোর চেষ্টা করল তবে বেশি ঢুকলো না, আর আমার প্রাণ পাখি প্রায় যায় যায় অবস্থা।

আমি আআআ করে চিৎকার করে উঠলাম কিন্তু দাদা তখন আমাকে মাগী পাড়ার বেশ্যা ভাবতে শুরু করেছে, তাই আমার গালে ঠাস ঠাস করে দুটো চড় কষিয়ে বললো চুপ মাগী

নিজেই এত প্লান করে চোদা খাচ্ছিস আবার এত চেঁচাচ্ছিস কেন রে মাগী। ভাই বোন চুদার গল্প

আমি কিছু বললাম না , একদিকে গুদের সিল ফাটার জ্বালা অন্য দিকে দুই চড় এর বেথা অন্য দিকে এক হাতে আমার মাই গুলো পেসাই হচ্ছে তার মজা সব মিলে এক ককটেল মজা। যেন দাদা আমাকে ধর্ষণ করছে আবার আনন্দ ও দিচ্ছে।

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue Reading