মাকে ধর্ষণ চটি গল্প – ছেলে ধর্ষণ করলো মায়ের দুধ

মাকে ধর্ষণ চটি প্রথমে বলে রাখি আমাদের পরিবারের কথা, আমাদের বর্তমান পরিবারের সংখ্যা ৩ জন আমি , মা আর মাসি।আমার বয়স ২৫, মা ৪৬, মাসি ৫০বাবা বছরের ৯ মাস বিদেশে থাকে।মাসির সঙ্গে আমার অনেকটা বন্ধুর সম্পর্ক।

সব কথা মাসিকে খুলে বলি,মাসি ও আমাকে আশকারা দেয়, যেমন কখনো মাসি ছাদে কাপর জামা মেলছে, ব্রা টা মেলার সময় আমার দিকে তাকিয়ে মুচকি হাসে , এই টুকুয়।

মা ও মাসির দু জনের ফিগার খুব ভাল।দু জনের স্তনের সাইজ ৩৫ এর উপরে।মায়ের উপর আমার একটা লালসা ছিল অনেক আগের থেকে, বিশেষ করে মায়ের স্তন উপর। মাকে ধর্ষণ চটি

মা ঘরে শাড়ি পরে ,তবে ঘরে থাকলে ব্লাউজ এর ভিতরে ব্রা পরে না,মা ব্রা না পরলেও স্তন দুটো এখনো একটু ঝুলে যাই নি।

কখনো কখনো কাজ করার সময় বুকের আচল টা সরে গেলে দেখেছি, তো মা যেহেতু মোটা ব্লাউজ পরে তাই বোঁটা টা দেখবার কখনো সুযোগ হয় নি, তবে হাল্কা আভাস পেয়েছি ব্লাউজ উপর থেকে।

একদিন সাহস করে মাসি কে কথা টা বলেই ফেললাম অন্য রকম করে, বললাম মাসি, তোমাই একাজ করতে হবে আমার জন্য, পারবে? মাকে ধর্ষণ চটি

মাসি বলল কি কাজ, আমি বললাম মাসি বল তো মায়ের ধধের উপর কার সব থেকে অধিকার , মাসি বলল ছেলের,আমি বললাম মাসি তুমি একটু মায়ের দুধ খাওয়ার ব্যাবস্তা করে দেবে? মাসি তো সুনে খুব হেসে উথল।

বলল দাঁরা তঁর মাকে বলছি,খুব সাহস তো তর,এয় বয়সে মায়ের স্তনে মুখ দিলে লোকে কি বলবে বলতো, না আমি ও কাজ করতে পারব না,আমি মাসির পায়ে ধরলাম। মাকে ধর্ষণ চটি

মাসি তখন বলল জানিস তো তোর মা তোকে ৩ বছর পর্যন্ত বুকের দুধ দিয়েছে,মাসি আমাকে বলল তুই যখন মায়ের বুকের দুধ খেতিস,তর মাকে সারা দিনে ৫ ৬ বার ব্লাউজ পালটাতে হত,দুধ এ ব্লাউজ ভিকে জেত বার বার,ঘরে কেও অথিতি এলে, তোর মা সাধারনত তাদের সামনে জেত না।

আমি যেতাম,একদিন আমি স্নান করছি, সেয় সময় দরজাই কড়া, তোর মা তখন তোকে বুকের দুধ দিচ্ছিল,তকে শুয়ে এ রেখে তোর মা দরজা খুলা দেখে পাসের বারির মন্তু কাকু,তোর মা বাদ্য হয়ে তার সঙ্গে কথা বলতে লাগল সোফাই বসে আমি স্নান করে ফিরে দেখি

কথা বলার ফাকে তোর মায়ের শাড়ির আঁচালটা বাম স্তনের উপর থেকে কিছুটা সরে গেছে,তার দিকে মন্তু দা আড় চোঁকে দেখছে,বুজলাম তোর মায়ের দুধে ভিজে ব্লাউজ টা সে দেখছে,এরপর আমি ঘরে ঢুকে তোর মাকে ভিতরে জেতে বললাম।

এরপর কিছু দিন পর একটা লক আমাদের বারিতে এসে বলল বউদি মানে তোর মা কি চিনেমাই রোল করতে ছাই কিনা, আমি বললাম কিসের রোল, ও বলল সদ্যোজাত বাঁচাকে বুকের দুধ খাওয়াতে হবে, ৫ মিনিটের একটা সিন,১০ হাযার তাকা দেওয়া হবে,তবে দুধ খননর সমত বুক আড়াল করতে পারবে না।

তাকে দর্শক খাবে না।ছেলেটার সাহস দেখে আমি তো অবাক হয়ে গেলাম,আমি বললাম কথাই খবর পেলে তোর মায়ের সম্বন্ধে, ও বুল পারার একটা লক বলেছে, আমি বুঝলাম মন্তু দা।মাকে ধর্ষণ চটি

এমনি আর অনেক ঘটনা তোকে সব বলতে লজ্জা করছে।পারার পায় সব কম বয়েসের ছেলেদের তোর মায়ের দিকে নজর ছিল,থাক ও সব কথা । এখন বল তো তোর মায়ের বুকে তো দুধ নেয় এখন কি করবি চুষে।

আমি বললাম সে না থাক আমি শুঁকনো বোঁটা টায় চুষবো, তুমি ব্যবস্থা করে দাও।মাসি বলল ঠিক আছে দেখি কি করতে পারি, সেয় রাত্রে মাসি কথা বলছিল আমি একটু পরে শুনলাম

মাসি বলল আরে তাতে কি হয়েছে তোরই তো ছেলে ।বাইরে তো আর কেউ তোর বুকে মুখ দিতে যাছে না।মা বলল না তা হয় না।আমি পারব না।।শূনে মাসি মাকে ভরসা দিয়ে বলল তোকে কিছুই করতে হবে না ।তুই শুধু ঘুমের ভান করে পরে থাকবি ।।আমি তর ছেলেকে বলবো.তোর মা রাজি না।

তাই তোর..মা ঘুমিয়ে পরলে স্তন এ মুখ দিতে।সেদিন রাতে মাসি আমাকে বলল তোর মা রাজি না, তবে তোর মা কন বাধা দেবে না,ঘুমিয়ে থাকার ভান করে থাকবে

আর একটা কথা তুই যখন তোর মায়ের ব্লাউজ খুলে স্তনে মুখ দিবি,কিছুক্ষণ বোঁটা টা চোষার পর দাঁত দিয়ে কুরে দিলে, দুধ পেলেও পেতে পারিস কয়েক ফোঁটা।

আমার আর তঁর সচ্ছিল না।রাত্রে খাওয়ার পর মা ঘরে ঘুমাতে গেল, আমি তিলি দেখছিলাম।রাত তখন বারোটা হবে, আমি টিকি টা অফ করে মায়ের ঘরে ঘুমাতে গেলাম।

ঘরের ভিতর ডিম লাইট টা জ্বলছে।মাকে অস্পষ্ট দেখতে পারছি মশারির বাইরে থেকে।মা বিছানায় শুয়ে আছে।আর দেরি না করে মশারির ভিতর ঢুকে মশারি টা গুহে দিলাম। মাকে ধর্ষণ চটি

ভাবতে কেমন শিহরন হতে লাগল ছোট বেলায় যে জন্মদায়িনি মায়ের স্তন পান করেছি আজ আবার ৩০ বছর বয়েসে সে মায়ের বুকে মুখ দেব।আর মা আমায় কন বাধা দেবে না।

মা চিত হএ শুয়ে আছে।শারির আ আচল টা ব্লাউজের উপর ঢাকা আছে। মায়ের পাশে শুয়ে পরলাম।মায়ের শাড়ির আঁচালটা বুক থেকে সরিয়ে দিলাম।

অস্পষ্ট আলোয় ব্লাউজ হুক খুলতে লাগলাম মা কন বাধা দিছে না ঘুমবার ভান করে শুয়ে আছে।ব্লাউজের শেষ হুক টা যেই খুললাম, মা একটু যেন নড়ে উথল,ভজলাম মা লজ্জা পাছে।

ব্লআউসের দুটো পার্ট দু দিকে সরিয়ে দিলাম, ডিম এর আলোয় দেখলাম বড় বড় সাদা স্তনের উপর বাদামি রের দুটো বোঁটা,একটু যেন নেতিয়ে আছ।

মায়ের নিঃশ্বাস নেওয়ার সঙ্গে সঙ্গে স্তন দুটো উঠা নামা করছে।আমি আর দেরি না করে মুখের ভিতর মায়ের ডান স্তনের বোঁটা টা মুখের মধ্যে ভরে নিলাম।

মা জানো একটু কেপে উথল।আমি বোঁটাটা চুষতে লাগলাম প্রাণ ভরে, অন্য হাতটা মায়ের উন্মুক্ত বাম স্তনের উপর রাখলাম,লক্ষ করলাম মায়ের স্তনের দুটো বোঁটায় যান শক্ত হয়ে উঠেছে।

আমি ভুজতে পারছিলাম যে মা ঘুমায়-নি,কাড়ন দেখলাম আমার বোঁটা চোষার সঙ্গে সঙ্গে মা হাতটা চাদরে খামছে ধরছে।

বুঝলাম মায়ের অস্বস্তি হচ্ছে।প্রায় আধ ঘণ্টা চোষার পর যখন মুখ তুললাম দেখলাম মায়ের স্তনের বোঁটাটা আমার মুখের লালায় জবজব করছে, আর কিছুটা নাতিয়ে পরেছে। মাকে ধর্ষণ চটি

আমার ইচ্ছা হটছিল আর কিছুক্ষণ চোষার,লোভ সম্ভরন ক্রেস্টে আস্তে মায়ের ব্লাউজের হুক গুলো একে একে লগিয়ে দিলাম,তারপর মায়ের পাশে শুয়ে ঘুমিয়ে পড়লাম।

এই রকম চলতে থাকল প্রায় প্রতিদিন।আমি একদিন মাসিকে বললাম মাসি একটা কাজ করবে আমার জন্য, মাসি বলল কি?

আমি বললাম মাকে ঘরে ভিতর ব্লাউজ এর ভিতর ব্রা পরতে বলবে, মাসি হাসতে হাসতে বলল, অ বুজতে পেরেছি মা এর ব্রা খুলে দুধ খাওয়ার ইহা, আর সেয় সঙ্গে মায়ের অন্তর্বাস এর গন্ধ নেওয়া ।

থিক আছে দেখি চেষ্টা করে, তারপত দেখলাম মাসি মায়ের ঘরে গেল, আমি আরি পেতে শুনলাম মাসি মাকে বলছে, তুই তো ঘরে ব্লাউজ নিচে ব্রা পরতে পারিস।

মা বলল বাইরে যাই তখন তো পরি, আর আমার ব্লাউজ টা এত পাতলা নয় যে।আর ঘরে তো তুমি আর আমি আর আমার ছেলে,মাসি বলল না তুই যদি ব্লাউজ ভিতর ব্রা পরিস তবে তঁর স্তনের গঠন ঠিক থাকবে।

মা কিছু বলল না, সেদিন রাতে মার পাশে শুয়ে রোজকার মত যখন মায়ের ব্লাউজ টা খুললাম দেখে অবাক হয়ে গেলাম যে মায়ের স্তন দুটো সাদা ব্রা এ ঢাকা,আমি প্রথম মাকে ব্লাউজ ছাড়া ব্রা তে দেকছি।

কি যে অপরূপ দেখতে লাগছে আমার মাকে মলে বোঝানো যাবে না, ঠিক জান ফুলশয্যা ড় রাতে স্বামী যেভাবে নিজের স্ত্রি কে নগ্ন করে,থিক সেয়রকম অবস্তা মায়ের এখন্মাএর হাত দুটো মাথার কাছে তলা, কালো ব্লাউজ দু পার্ট দু দিকে সরান, আড় মায়ের ৩৬ মাপের স্তন টা সাদা ব্রা এ বাধা।

ধিরে ধিরেমুখ নামিয়ে আনলাম মায়ের স্তনের উপর ,গন্ধ নিতে থাকলাম ,সারা দিনের কাজ কর্মের ফলে একটা অদ্ভুত ঘামে ভেজা অথচ মিষ্টি গন্ধ পাচ্ছিলাম। মাকে ধর্ষণ চটি

কিন্তু মুশকিল টা হল মায়ের ব্রায়ের হুক টা খুলিব টা কি করে,মা তো চিত হয়ে শুয়ে আছে,আর কোনও রাস্তা না পেয়ে, মায়ের ব্রা টা এক হাতে একটু উঠেই অন্য হাত দিয়ে স্তন টা কে ধীরে ধীরে বার করতে লাগলাম।

মা দেখলাম একটু নড়ে উঠলো,বুজলাম মার অস্বস্তি হছে, নিজের ছেলে তার গর্ভধারিণী মায়ের অন্তর্বাস খুলছে স্তন্যপান পান করার জন্য অথচ সে কোনও বাধা দিতে পারছে না।

যাই হক মায়ের ব্রা টা পুরও উপরে তুলে দিলাম, সে কি অপরূপ দর্শন বলে বোঝানো যাবেনা ,যে হেতু ব্রার হুক খুলতে পেরি নি তাও মায়ের স্তন টা একেবারে খাড়া ও টান টান হয়ে আছে স্তন এর মাঝখানে দুটো ২ ইঞ্চি বাদামি রং এর দুটো বলয় আআর তার

মাজখানে দুটো কালো আগুরের মত কালো বৃন্ত টসটস করছে,মনে হচ্ছে টকা দিলে এ দুধ ঝরে পরবে ওয় স্তন থেকে, সেই লোভে আম্য আমার মুখতে নামিয়ে আনলাম মায়ের ডান স্তনের বন্তার ওপর , প্রাণ ভরে চুষতে লাগলাম বোঁটা তাআর অন্য হাথে মায়ের অন্য স্তন টা হাথ দিয়ে ধরে থাকলাম

ঠছে, দেক্লাম সামান্য কেপে কেপে উঠছে, আমিও চোষার পরিমান টা একটু বাড়িয়ে দিলাম , এতইয় আসায় যদি কিছু দুধ বের হয়ে আসে মার স্তন থেকে, না প্রায় আধঘন্তা চোষার পর ক্লান্ত হয়ে আমি শুয়ে পড়লাম

শোবার আগে মার বোঁটা য় লেগে থাকা লালা আমি মুছে দিলাম আড় মায়ের ব্রা টা টেনে ঠিক করে ব্লউসের বতাম গুল আবার লাগিএ দিলাম ।

এরপর কিছুদিন কেটে গেছে। হঠাং একদিন মনে হোল মাআএর স্তনে যদি কোনও ভাবে দুধ আসত তাহলে দারুন হত, কিন্তু কি করে?

মাসিকেও কথাটা বললাম, শূনে মাসি বলল, দেখ আআজকাল অনেক রকম ঔষুধ পত্র বেরিয়াছে, কিন্ত সেগুলর অনেক খতিকার, আআর তোর মাও তো চাইবেনা। মাকে ধর্ষণ চটি

আমি বললাম মাসি, বাবা তো প্রায় ঘরেই থাকে না, কুমি কি মনে কর না যে মায়ের ও কোনও যৌন
খিদে থাকতে পারে, মাসি বলল সেতা তুই ঠিক বলেছিস

কিন্তু, আমি টোকে এই কাজে প্রসয় দেব না, জতয় হক সে তোর নিজের মা,। আমি বললাম সে তুমি ঠিক বলেছ। আচচা আমার আমার মাথাই একটা প্লান এসেছে,এতে একধিলে দুই পাখি মরবে।

মাসি বলল কি, আমি বললাম কুমি বলছিলে না পাসের বারির মন্টু কাকুর মায়ের উপর খুব লভ,আমারা যদি কোনও ভাবে মন্টু কাকুকে রাজি করাতে পারি…

মাসি বলল তুই কি ভাবছিস তোর সতী সাবিত্রি মা অন্য কোনও পুরুষের সাতে শুতে রাজি হবে,আমি বললাম না সেত তো হবে না, তবে মা কে যদি একবার মন্টু কাকু ধর্ষণ করে তবে মনে হয়ই মা তারপর মন্টু কাকু কে মেনে নেবে।

মাসি অবাক হয়ে গেল, এই তুই কি বলছিস নিজের ছেলে হয়ে মাকে ধর্ষিত হতে দেকবি,আমি বললাম এই ছাড়া আমাদের কাছে কোনও উপাই নেয় এতা দুটো লাভ এক মার যোন খিদে মিটবে

আর মা পোয়াতি হলে মায়ের স্তনে আবার দুধ আসবে।মাসি বলল আমি আর ভাবতে পারছিনা , ওই জানওার টা তোর মাকে পেলে কি করবে ভেবেছিস,প্রথম থেকেয় তো ওর তোর মায়ের স্তনের ওপর খুব লভ।।না আমি আর ভাবতে পারছিনা যা করার তুই কর।

আমি মনে মনে প্লান করে ফেল্লাম…প্রথমে গেলাম মন্টু কাকুর বাড়ি , বাড়ি টে কাকু একাই থাকে। কাকু কে বললাম কাকু একটা কথা আছে, কাকু বলল আয় বেথরে আয়

আমি কাকু কে সব কথা খুলে বললাম, কাকু বলল তোর মায়ের উপর মাআর প্রথম থেকেয় খুব লোভ, তুই যখন ছোট ছিলিস একবার তোর বাড়ি গিয়াছিলাম, তখন তোর মা ম টোকে বুকের দুধ দেয়, ঘরে ঢুকে তোর মায়ের বিঝে ব্লাউজ দেখে বুঝে গিএয়াছিলাম যে যে তোর মার বুকের দুধে সেতা ভিজে গেছে। মাকে ধর্ষণ চটি

তুই যখন তোর মাকে ধর্ষণ করতে বলছিস তখন তো ঘরের ব্যাপার ঘরেয় থাকবে, আমি বললাম কাকু তুমি তো আমার মায়ের সতীত্ব হরন করবে আর মাকে ভোগ করবে আর আমি বাইরে দারিয়ে সেটা দেখব।

কাকু বলল সে তুই দেখ না তাতে আমার কোনও আপত্তি নেয়,কাকু বলল তুই কি চাইছিস, কোনও বিশেষ ভাবে আমি তোর মাকে ভোগ করতে

আমি বল্লাম আমার অনেক দিনের সখ নিজের চোখে দেখবো কেউ আমার মাকে নগ্ন করছে ধিরে ধিরে।মাএর শাড়ি খুলে সায়া ব্লাউজ ব্রা ক্ষুলছে,আমি বললাম কাকু আমি জানি মায়ের স্তনের উপর তোমার খুব লোভ, আমি চাই তুমি তারিএ তারিএ মাকে ভোগ কর

কাকু বলল তুই কিছু ছিন্তা করিস না আমি তারিএ তারিএ তোর মাকে ভোগ করব আর তোর মাকে পোয়াতি করব জাতে তুই তোর মায়ের দুধ খেতে পারিসআমি বললাম হ্যাঁ আর তুমিও বাদ যাবে না

তুমি মাকে ধর্ষণ করার পর।মা সব কিছু মেনে নেবে তোমার সেই সব কামনা তুমি এবার মেটাতে পারবে, কাকু বলল তবে একটা প্রব্লেম আছে, তোমার মা পোয়াতি হলে তো পেটে বাচ্চা আসবে,আমি বললাম সে নিয়ে তমাকে ভাবতে হবে না, ডাক্তার কাছে নিয়ে পেট খসিয়ে নেব।

তারপর তো মা লোকলজ্জার ভয়ে কাউকে কিছু বলতে পারবে না, ঠিক আর তাহলে পরশু বাড়িতে মা ছাড়া আর কেউ থাকবে না, মানে আমি র মাসি মাকে বলে যাব মাসিকে বাড়ি টে রাখতে ঝাছি,কিন্তু আমরা জাব না ।মাও আমাদের স্টেশন পৌছাতে জাবে,তমাকে একটা বাড়তি ছাবি দিছি।

মা বাড়িতে ঢুকলে তুমি মাকে ধর্ষণ করবে,আমরা মায়ের পিছু পিছু বাড়িতে ছলে আসব,আর নিজের চোখে মায়ের ধর্ষণ দেখব আর ভিডিও রেকর্ডিং করব পুরটা। মাকে ধর্ষণ চটি

কাকু বলল একটা অনুরধ আছে,ধর্ষণ এর সময় তোমার মা যদি সাদা ব্রা পরে থাকে তাহলে আমার খুব সুবিধা হ,আমার অনেক দিনের সাধ তোমার মায়ের সাদা ব্রা ছিরে তোমার মায়ের বুকে মুখ দেব।আমি বললাম আপনার কোনও চিন্তা নেই আমার মা সাদা ব্রাই পরে ।

কাকু বলল তোমার মা যদি চিৎকার করে তাহলে কিন্তু আমি তাকে কয়েক থাপ্পড় মারতে পারি, তাতে তোমার কোনও আপত্তি নেই তো, আমি বললাম কালকে মা আপনার ।

আমার কোনও আপত্তি নেই শুধু একটা অনুরধ মাকে একটু তর্পীয়ে তর্পীয়ে ভোগ করবেন,আমি মায়ের চোখে জল দেখতে চাই।আমারা বিকেল বেলায় যাছী , তাই আপনি পুরো রাতটা পাবেন মাকে ভোগ করতে,কাকু বলল তুমি মনে কর তোমার মাএর এটা দ্বিতীয় ফুলশয্যা।

আর এখন যা গরম পরেছে বাড়ি ফিরবার সময় মায়ের ব্লাউজ ব্রা এমনি তেই ঘামে ভিজে থাকবে, আর আপনিও মায়ের আসল মেয়েলি সুগন্ধ অনুবভ করতে পারবেন।আমি চাই মায়ের মুখের লালায় সঙ্গে আপনার মুখের লালা যেন মিশে যাই আপনার শরীরের ঘামের সঙ্গে মায়ের ঘাম মিশে যাই।

আমি সকালে উঠেও যেন দেখতে পাই মায়ের স্তনের বোঁটা আপনার মুখের আপনার লিঙ্গ মায়ের যোনিতে ।খাটের নিছে মায়ের শাড়ি সায়া ব্লাউজ ব্রা যেন পড়ে থাকে।

তারপর আমি বাড়ি ছলে গেলাম।আর অপেক্ষা করতে লাগলাম কালকের জন্য।।পরদিন সকালে আমরা রেডি হইয়া নিলাম, মাএ আজ খুব সুন্দর দেখতে লাগছে। মাকে ধর্ষণ চটি

স্তন টা ব্লাউজ আর আঁচালের উপর খাড়া হয়ে আছে, বুঝলাম মা ব্রা পরেছে,মা ঠোঁট টা অসাধারণ লাগছে।মা সেদিন একটা লাল সুতির শাড়ি পরেছিল,সাথে কালো ব্লাউজ আর সাদা ব্রা ভিতরে নিছে সাদা সায়া, মা প্যান্টি পড়ে না।আমি মনে মনে ভাবলাম কাকু।

আজ রাতে স্বর্গ পাবে হাতে, কারণ মাকে আজ ঠিক সিনেমা র নায়িকার মত দেখাচ্ছিল। আমাদের বিকেলে মা ছেরে দিয়ে এলো, আমরাও মায়ের পিছু পিছু ঘরে আস্তে লাগলাম।মা একটা রিস্কা নিল।

আমরাও একটা রিস্কা নিলাম…………কাকু কে আগের থেকেয় ঘরের চাবি দিয়ে দিয়াছিলাম। তখন রাত আঁটটা হবে।মা ঘরের তালা খুলে গরে ঢুকল, তারপর বাথরুম এ গেল ফেশ হবের জন্ন,আমি জানি কাউ শোবার ঘরে মায়ের জন্য অধীর ভাভে অপেক্ষা করছে।

দেখলাম মা ফ্রেশ হওয়ে ঘরে ঢুকল শাড়ি পালটাবার জন্য। আমই থাকতে পারছিলাম না।নিজের চখে সামনে নিজের মাকে বাব ছাড়া অন্য একটা পুরুষের হাথে আমি নিজেয় সঁপে দিয়াছি, সেই পুরুষটা আজ রাতে আমার গর্ভধারিণী মাকে ছিরে খাবে, ভাবতেয় আমার লিঙ্গ টা ঠাটি এ উঠলো।

দেখলাম মা গরে ঢুকেয় চমকে উঠলো, কাকু বিছনাই বসে আছে,মা বলল একি আপনি ঘরের মদ্দে না বলে ধুকেছেন কেন, কাউ কোনও উত্তর না দিয়ে হাসতে লাগ্ল,বলল দেখ ইন্দ্রানি

(আমার মায়ের নাম),তমার স্বামী বছরের ৯ মাস বাইরে থাকে আমি বুঝি তোমার একটু সুখের দরকার, তমাকে আমি যেদিন দেখি তখন থেকেয় আমার মনে তমাকে পাবার একটা ইচ্ছা ইচ্ছা ছিল।মা বুজতে পারল কাকুরঅবৈধ কথার মানে, ছি আপনি এসব বলছেন কি, আমি আমার স্বামি কে ভালবাসি। মাকে ধর্ষণ চটি

আপনি এখুনি চলে জান নাহলে আমি চীৎকার করব,কিন্তু ততক্ষণে অনেক দেরি হএয়া গেছে, কাকু ধিরে ধিরে মায়ের দিকে আস্তে লাগল, মা পালাবার চেষ্টা করতেয় কাকু দৌরে গিয়ে ঘরের ছিটকনই টা লাগিইয়ে দিল

আবার কাকু মায়ের দিকে এগতে লাগল, মা আত্মারক্ষার আর কিছু না পেয়ে ঘরের আসবাব পত্র কাকুর দিকে ছুরে মারতে লাগল, কাকু কনমতে নিজেকে বাছিয়ে মায়ের দিকে দৌরে গিয়ে মাকে জরিয়ে ধরল

মা প্রানপনে নিজেকে ছারাবার চেষ্টা করতে লাগল, শেষে , মা চীৎকার করতে লাগল, তখন কাকু মায়ের গালে তিন চারটে থাপড় মারল

মা কিছুক্ষণ এর জন্য অজ্জান হয়ে গেল কাকু মার সেই সুজগে মার গা থেকে শাড়িটা খুলে মাতিতে ফেলে দিল আর মাকে কোলে করে তুলে বিছানাই নিয়ে শুয়ে দিল, মা কেবল একটা সাদা সায়া আর কালো আর ব্লাউজ পড়ে আছে, কাকু মার জ্ঞান আসবার অপেক্ষা করতে লাগল।

একটু পর মার জ্ঞান ফিরে এল মা উঠতে জেতেয় কাকু মাকে ধাক্কা দিয়ে আবার বিছনাই ফেলে দিল, মা আসহাই ভাবে বলল, দোহাই আপনার আমার এই সরবনাশ করবেন না,কাকু কিন্তু কোনও কথা নাম বলে বিছানার সঙ্গে মাকে চেপে ধরল। মাকে ধর্ষণ চটি

আর জামার পকেট থেকে একটা এঞ্জক্সেন বার করল, আমি এটা বুঝতে পারলাম না , কাকুর সঙ্গে তো আমার এই কথাটা হয়নি।কাকু জোর কর মাকে ছেপে ধরে মায়ের থাই শাড়ির ওপর থেকে ইঞ্জেক্সেন টা পুশ করে দিল,

মা যন্ত্রনাই ককিয়য়ে উঠলো,হঠাং লক্ষ করলাম বাইরে একটা কিসের মেডিসিনে র মড়ক পড়ে আআছে সেটা তুলে দেখলাম নামটা , ডমপেরিডোম ,

তাড়া তারি অন্য ঘরে গিয়ে ইন্টারনেট এ দেখলাম , যা দেখলাম তাতে আমার লিঙ্গ টা আরো খাড়া হয়ে উঠলো, এটা একটা বিশেষ ধরনের ওষুধ, কিরতিম ভাবে স্তনে দুধ আনার জন্য,আর ওষুধ টা যদি এঞ্জাক্সন হিসাবে দেওয়া যাই তাহলে

এর এফেক্ট প্রায় ১০ থেকে ১৫ মিনিতের মধে শুরু হয় ,মড়কটাতে ওষুধের মাত্রতা ২০০০মিলিগ্রাম লেখা আছে, আমি সার্চ করে দেখলাম, ৫০০ মিলিগ্রামে প্রাপ্তবয়স্কও নারির দেহে প্রায় হাফ লিটার দুধ উৎপন্ন করতে পারে,

মানে , আমার মাথা ঘুরে গেল… মানে আজ মায়ের দেহে থেকে প্রায় ২ লিটার দুধ তইরী হবে…আমি আর ভাবতে পারলাম না…মানে কাকু আজ মায়ের স্তন্যপান করবেকাকুর আজ মায়ের স্তন চোষা বৃথা যাবে না,

চোষার সঙ্গে মায়ের স্তনের বোঁটা থেকে কাকুর মুখে নেমে আসবে ঘন মাতৃ দুগ্ধ। কিন্তু এই দুধ মায়ের ভালবাসার দুধ নয়, কিরতিম ভাবে এক জননি কে বাধ্য করা হবে তার বুকের দুধ নিস্রিত করতে একজনের কাম চরিতার্থ করার জন্য। মাকে ধর্ষণ চটি

আমি ভাবতে লাগলাম মায়ের স্তনের নিস্রিত এই দুধ শুধু আমার প্রাপ্য ,কিন্তু আমার চোখের সামনে কাকু মায়ের বুকে মুখ দিয়ে স্তনপান করছে,

মার স্তনের কালো বোঁটাটা কাকুর মুখে ঢুকে যাছে আর আমার মা দাঁত দিয়ে ঠোট কাম্রে পড়ে আছে ভাবতেয় আমার মনে কেমন একটা পাপ বোধ হতে লাগ্ল।

মনে হলে কেন মা ত আমার কোনও ক্ষতি করেনি, তবু কেন আমি মাকে কাকুর হাথে শপে দিলাম।মা আমাকে কত বিশ্বাস করত কিন্তু আমি কি সেই বিশ্বাসের মর্যাদা রাখতে পারলাম ?

যে প্রতিব্রতা নারী নিজের স্বামি কে দেবতার মত মানে, সেই নারী আজকে আমার একটা ভুলের জন্য আজ কাকুর কাছে একটা ভোগের পাত্রি।মা যে আজ তার সতীত্ব রখা করতে আসহাই তার নিজের ছেলে তাকে অন্য একটা পুরুষের হাথে বেছে দিয়েছে।

মনে পড়ে গেল কাকুর মনে একটা সুপ্ত বাসনা ছিল, যেদিন কাকু আমাদের বাড়িতে এসে মায়ের দুধে বেঝা ব্লাউজ দেখেছিল, কিন্তু কাকুর ওপর এতটু রাগ হোল কাকু আমাকে এই কথাটা না জানানর জন্ন।

সে হক তাহলে আজে আবার ৩০ বছর পর মার বুকে দুধ আসছে আমি আবার সেই ঘরে উঙ্কি মারলাম। মা তখনো নিজের সতীত্ব রক্কা করার জন্য প্রাণ পন কাকু কে ঠেলে সরিএয়া দিছে।

কাকু মায়ের অসহাই আবস্তাই মাকে আরও জাপটে ধরল নিজের দেহের সঙ্গে। কাকুর কাছে কোনও তাড়া নেই মার বস্ত্রহরন করে মাকে নষ্ট করার জন্য কাকুর কাছে সারা রাত পড়ে আছে, কাকু আবার মাকে জরিএ ধরে মার ঘারে পিঠে কিস কড়া শুরু করল ।

কাকু মনে মনে ভাবছিল মা অন্যের স্ত্রী। কিন্তু ওকে ভোগ করাশুরু করবে সে নিজে।কাকুরএতদিনের অভিলাষ এবার পূর্ন হল।তীব্রএকপ্রতিহিংসারমতনচুম্বন। মাকে ধর্ষণ চটি

নিজেকে সামলাতে পারছে না। মাকে সাপের মতন পেঁচিয়ে রেখেছে হাত দিয়ে।এরপরে মার বুকটা আচমকা হাথ দিয়ে খামছে ধরল কাকু।মায়ের পরিপুষ্ট স্তনের বোঁটা গুলো আঙুলগুলো দিয়ে নাড়াচাড়াকরতে করতেমার বিশাল স্তনটা দু হাতের নাগালের মধ্যে নেওয়ার চেষ্টা করছিল।

অল্পএকটু চাপ।আমি দেখলাম মায়ের ব্লউসের বোঁটার কাছটা গোল হয়ে ভিজে গেছে, বুঝতে অসুবিধা হোল না যে ইঞ্জেক্সেনের ওষুধ এফেক্ট করতে শুরু করেছে, কাকুর সে দিকে কোনও লক্ষ্য ছিল না, ।কাকু আলতো করে বুকটা কে টিপতে টিপতেমার ঠোটদুটোকে গোগ্রাসে গ্রহণ করল।

মার ঠোটে একটা গভীর চুন্বন দিল। যেন এর মতন সুখ আর কিছুতেনেই। মা তার ঠোট সরিয়ে নিতে ছাইছে কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে কেমন যেন নিস্তেজ হয়ে যাছে ওষুধের জন্য।

চকাস করে মার ঠোটে একটা চুমু খেয়ে মার থুতনীটা দুটো আঙুল দিয়ে ধরল কাকু। বলল ভিজে ঠোট ভিজে অবস্থাতেই ভাল লাগে। আমি এটাকে ভিজিয়ে দিতে চাই কাকু বলল।

মার ঠোঁটের সাথে আবদ্ধ হয়ে কাকুর প্রবলউদ্দীপনা ফিরে আসছে।গভীর চুমুতে যদি গভীরতা ভরা আবেগ মেশানো থাকে।

চটকরে চাইলেও অত সহজে ঠোঁট ছাড়া যাই না।দমনেওয়ার জন্য শুধু ঠোঁটটা মাঝে মাঝে আলগা করেই আবারআঁকড়েধরল মায়ের ঠোট।কখনও উপরের ঠোঁট কখনও নিচের ঠোঁট।মার মিষ্টি ঠোঁটদুটো থেকে যতটা মধু চুষেনেওয়া যায়, কাকু তাই করতে লাগল। মাকে ধর্ষণ চটি

কাকু এবার মার ব্লাউজের মধ্যে হাত ঢুকিয়ে ব্লাউজটা পুরো খুলে ফেলার চেষ্টাকরতে লাগল। মা একটা শেষ চেষ্টা করতে লাগল, নিজেকে বাঁচাবার।কিন্তু বৃথা সেই ছেস্তা,কাকুর জরের কাছে মা আজ অসহাই।

আমার চোখের সামনে কেমন যেন একটা শ্বাসরুদ্ধকর দৃশ্য। আমি ভীষন উত্তেজনা বোধকরছি। কাকু এবার মায়ের ব্লউসের হুক খোলায় মন দিল, উপর থেকে ব্লউসের হুক গুলো খুলছে।

একটার পর একটা, তারপরে একদম শেষ হুক। মার ব্লাউজটাদুপাশথেকে খুলে গেল। ভেতরে শুধু সাদা ব্রেসিয়ার।এবার মার আর কাকুর দুজনের নজরে পরল।

মায়ের সাদা ব্রাটা বেশ ভিজে গেছে, মা অতি কষ্টের মধ্যে , বুজতে পারল কে কাকু তাকে এমন কিছু ইঞ্জেক্সন দিইয়েছে জার জন্য বুক থেকে দুধ ক্ষরণ হচ্ছে

মা বলল এ আমার কি সরবনাশ করলেন আপনী একটা পশু…প্রিথিবির কন মাত্রিজাতি আপনাকে ক্ষমা করবে না..মা এর এই স্তন…দুধ…সুধু মাত্র সন্তানের প্রাপ্য…আপ্নার দুটো পায়ে পরি আপনি আমার এই সরবনাশ করবেন না…।

কাকু …বল্ল দেখ ইন্দ্রানি আমি আজ রাতে তমাকে স্ত্রী ও মাতৃ রুপে পেতে চাই।স্ত্রি রুপে তোমাকে ভোগ করতে চাই আর সন্তান হিসাবে মাতৃ ভালবাসা, ও তোমার স্তন দুগ্ধ আমাকে পান করতে দিয়ে মায়ের ভালবাসার মর্যাদা রক্ষা করতে চাই। মাকে ধর্ষণ চটি

ছোট বেলাই আমার মা মারা জান , তাই আমি মায়ের বুকের দুধ খেতে করতে পারি নি, তুমি কি এই আভাগা কে তোমার বুকের দ্দুধ থেকে বঞ্চিত করবে?

আমি জানি আজ ৩০ বছর পর আবার তোমার বিকে দুধ আসছে…তাই আমি বাদ্য হয়ে এই রাস্তা বেছে নিয়াছি…এতা তোমার কোনও ক্ষতি হবে না, এই ওষুধের এফেক্ট শুদু মাত্র ২৪ ঘণ্টার

আমার কিছু করার নেই ইন্দ্রানি , আমি একদিন তমাকে ছেলেকে বুকের দুধ দিতে দেখেছিলাম, সে দিন মনে হয়েছিল তোমার কোলে গিয়ে শুয়ে পরি আর তুমি আমার মুখতা কে তোমার আঁচলে ঢেকে আমার মুখের মধ্যে তোমার ওয় দুধেল বোঁটাটা গুঞ্জে দাও

কিন্তু সে দিন তোমার স্বামি ছিল তাই আমি আর সাহস করতে পারি নি…তাই আমি অনেক দিন থেকেয় আজ এই রাত টার জন্য অপেক্ষা করছিলাম…আমাকে তুমি বাঁধা দিয়ও না।

আমি তোমার কোনও অমঙ্গল করব না…শুদু তমাকে নিজের মত করে আজ রাতটাতে পেতে চাই,।তুমি প্লীজ আমাকে বাঁধা দিয়ো এস আমরা দুটো শরীর এক হয়ে যাই।আমি বলছি আজকের এই রাতের কথা কেও জানতে পারবে না, আমি তমাকে কথা দিলাম।মা বুঝল কাকু তাকে নিস্ক্রিতি দেবে না।

এবার মার সতীত্ব বিসর্জন দেওয়ারঅপেক্ষায়। আমার কাছে ব্যাপারটা কেমন সহজ হয়ে উঠেছে। কোন সঙ্কোচই হচ্ছেনা।কাকু মন্ত্রমুগ্ধ। কাকুর চোখে কামনা।

কাকু মায়ের দুধে বেঝা ব্রেসিয়ারটা এবার ধীরে ধীরে সময়নিয়ে খুলছে আর মাকে লক্ষ্য করছে।মা বাঁধা দেওয়ার খীণ চেষ্টা করছে ,কাকুর হাথ দুটো ধরে আছে মা কিন্তু কাকুর পাশবিক জোরের সাথে মা আর পারল না…..

মা বাঁধা দেওয়ার খীণ চেষ্টা করছে ,কাকুর হাথ দুটো ধরে আছে মা কিন্তু কাকুর পাশবিক জোরের সাথে মা আর পারল না,

চোখ দিয়ে অশ্রু গড়িয়ে পরছে।মা হার স্বীকার করল এ আমি কি দেকছি।।এ তো বিশাল বড় বুক। অন্যান্য দিনের তুলনায় মার বুকের মাপ প্রায়অর্ধেক এরও বেশী ।মনে হল দুধে সারা বুক ভরে উঠেছে.

নিল শীরা উপশিরা গুলো স্পষ্ট দেখা যাছে.. টাইট ব্রেসিয়ারটা গা থেকে যেন ছিটকে পড়ল।কাকু সেটা মাটিতে ফেলে দিল ছুড়ে, স্প্রিং এর মতন লাফিয়ে উঠল মায়েরবুক দুটো মার ভরাট উদ্ধত দুটো খাঁড়াখাঁড়া বুক। বিস্ময় শেষ হয় না।বিস্ফোরিত চোখে দেখছে কাকু।গ্লোবের মতন সম্পূর্ণ অনাবৃত স্তন। মাকে ধর্ষণ চটি

এত কাছ থেকেস্তন দেখা। স্তনের বোঁটার মুখ…ব্রিন্ত এ বিন্দু বিন্দু দুধ এর রেখা গড়িয়ে পরার অপেক্ষাই যেন আধাশক্ত হয়ে উঠেছে।কাকু মাকে এমন ভাবে জরিএ ধরল কাকু মার উলঙ্গ বুকদুটো বুকের সাথে নিজেকে গেঁথে দিল,

আমার পুরুষাঙ্গটা।আমরা যেটাকে চলতি ভাষায় বাঁড়া বলি। টানটান হয়ে ওটা ফোঁসফোঁস করছে ।নিজের চোখের সামনে ।

মায়ের স্তনের বোঁটাটা মুখে নেওয়ার জন্য শুধু মরিয়া হয়ে উথাছে কাকু । ফোলা মাই এর আকর্ষনীয়দুটি দুধেল বোঁটা। স্তনদুটোকে মুখে তোলার মূহূর্তটাকে যেন স্মরনীয় করে তোলা।

লোলুপ চোখকে লোলুপ করার মতন এক জোড়া খাঁড়া খাঁড়া বুক।স্তনদুটো এত কাছে তবু কাকু বুঝে উঠতে পারছে না কোথা থেকে শুরু করবে?

গলা থেকে আসতে আসতে নীচের দিকে নেমে, বোঁটাটাকে বাঁচিয়ে রেখে শুধুই স্তনদুটোরউপর চুমুর বর্ষন এঁকে দিছে ।একটা সুন্দর সেন্টের গন্ধ লাগছিলকাকুর নাকে।

মার গা ঘামে বেঝা সেই দিয়ে বেরোচ্ছিল গন্ধটা। চারপাশে জিভের প্রলেপ, দিতে দিতে এবার একদম শেষেস্তনবৃন্ত তে থামল। স্তন মুখে নিলেই যেন কত রাশি রাশি আনন্দ তা কাকু জানে।

এমন কামনাপূরক স্তনই কামের আভাস এনে দেয়।স্তনদুটো এত কাছে তবু কাকু বুঝে উঠতে পারছে না কোথা থেকে শুরু করবে? কাকু নিজেকে রোধ করতে পারছে না।

বড্ড আকুল হয়ে পড়েছে এখন। এমন সুযোগ পাওয়া চাট্টিখানি কথা?মূহূর্তের জন্য মার স্তনেরবোঁটাটা ঠোটে টেনে নিল। বাদামী স্তনের বোঁটায় কাকু শক্ত ঠোটটা ডুবিয়ে দিল।শরীরটা এক অদ্ভূত অনুভুতিতে কেঁপে উঠল মার। তীব্র আবেগে কাকুর চোখটা বুজে এল। মাকে ধর্ষণ চটি

চোখ বন্ধ করে মার স্তনের বোঁটা কামড়ে ধরল কাকু। জিভ দিয়ে টানতে লাগলবোঁটাটাকে।মাএর বুকের ততক্ষণে কাকুর দেওয়া এঞ্জেক্সন কাজ করতে আরাম্ভ করেছে মাএর স্তনের দুধ কাকুর ঠোটে ঝড়ে পড়ল কয়েক ফোঁটা।

কাকুতখন চুক চুক করে চুষছে। মার মিষ্টি বুকের দুধ আসতে লাগল কাকুর ঠোটে। আমি বুজতে পারলাম মায়ের ৩০ বছর বুকে জমে থাকা ঘাড় দুধ আর কাকুর ইঞ্জেক্সন জন্য , মায়ের স্রনের বোঁটা থেকে দুধ প্রবল পরিমাণে বেড়িয়ে আসছে

কাকু তখন এক অন্যজগতে বিচরন শুরু করেছেন । বুকের দুধ খাইয়ে কাকুর শরীরে আলোড়ন ফেলে দিচ্ছিলমা। খুব অশ্লীল মনে হলেও কাকু কিন্তু এক পাগল নেশায় মেতে উঠল।

শরীরের ভেতরে রক্ত চলাচলটা দ্রুত গতিতে বাড়ছে। ভীষন একটা উত্তাপছড়িয়ে পড়ছে। কাকুর গলা ভিজে যাচ্ছিল। সাংঘাতিক সুখেকাকু যেন পুরো আচ্ছন্ন হয়ে যেতে লাগল।

মার বুকের দুধ পান কাকুর কাছে এক বিস্ময় বিচিত্র। সম্পূর্ন মোহগ্রস্থও। কাকুকে বুকের দুধ খাইয়ে কেমন অভিভূত করেছে মা। মার সত্যি কোন তুলনাহয় না।

এত উৎকৃষ্ট প্রকৃত স্বাদ্ কাকু যেন আগে কোনদিন পায়নি। মার ঘ্রিনা মেশানোস্তন্যদান করিয়ে কাকুকে মুগ্ধ করেতুলছে ।

পৃথিবীর শ্রেষ্ঠ সুখওবোধহয় এর কাছে হার মেনে যাবে।মূহূর্তে কাকু ও মাএর স্তনের বোঁটায় হামলা শুরু করে দিল। কামড়াতে লাগল। চুষতেলাগল মার ব্রেষ্ট।

স্তনের বোঁটা দিয়ে লিকলিক করে ফোয়ারার মতন দুধআসছে। বুকের দুধ পান করে এ এক অপূর্ব সুখ।এর পাশে অন্যকিছুর প্রয়োজন পড়েনা।

শুধুমায়ের বুকের দুধ পান করার এক তীব্র কামনায় কাকু এবার মার ডান স্তনের বোঁটা টা আসতে আসতে ওর ঠোটের ফাকেঁ ঢোকাচ্ছে। জিভে স্পর্ষ করেছে বৃন্ত।

কাকু চুষছে। কখন কাকুর অজান্তেই মার বুকের দুধকাকুর ঠোটের আশপাশ দিয়ে গড়িয়ে পড়ছে। কাকু খেয়াল করছে না। কালো ভোদার মাগি Magi Chodar New Golpo

কারন কাকু আরো দীর্ঘ সময় নিয়ে মার বুকের দুধ পান করতে চায়।কাকু একটা স্তন হাতে নিয়ে আর একটা স্তন মুখে নিয়ে সুখের শেষতৃ্প্তিতে পান করছে মার স্তনের দুধ।

সাদা তরল পদার্থটাকে দমবন্ধ করে সাক করছে কাকু।সুখের ঠেলায় ছটফট করতে লাগল কাকু। মায়ের স্তনএর বোঁটা টা পুরো কুরে কুরে খেতে লাগল।

মা মাঝেমাঝে আস্রু ভেজা চোখটা একবার খুলছে আবার বুজছে। মা জানে তার স্তন থেকে কিরতিম ভাবে দুধ বার কড়া হচ্ছে, , সেই মাত্রি দুগ্ধ জোর করে পান করছে হিংস্র এক জানোয়ায়ার।

অথচ মা কোনও বাঁধা দিতে পারছে না।হেরে গেছে কাকুর কাছে ।মাএর স্তনেরবোঁটাটা এখন কামড়ে ধরে কাকু স্তনের অর্ধেকেটা অংশ মুখের মধ্যে নিয়েনিয়েছে। মাকে ধর্ষণ চটি

বোঁটাটকে প্রবলবেগে চুষছে।যেন আকন্ঠভোরে পান করছে। মা মুহূর্তের জন্য চোখদুটো একটু বুজে ফেলল।বোঁটাটাতে জিভের লালসার চক্কর।

স্তন্যপানের মাত্রটা বাড়িয়ে দিচ্ছেকাকু। কাকু বুঝতে পারছিল মার বুকের দুধ আপনা আপনি উপচে পড়ছে ওর ঠোটে।

এবার বোঁটাটাকে অনবরত জিভ দিয়ে চাটতে চাটতে ও একটু একটু করে পান করতেলাগল। তখনও শরীরের আগুন নিভতে চাইছে না।

দুধটা যেন ওর শরীরের ভেতর থেকে পাকখেয়ে খেয়ে ওর বোঁটার কাছে চলে আসছে।মাঝে মাঝে দুধের রেখা বেরিয়ে আসছেকাকুর ঠোটের কোন থেকে। মার বুকের তাজা দুধ কাকুর ক্ষুধা কমাচ্ছে না।স্তন্যপানের সুখে শিহরিত হয়ে যাচ্ছে কাকু।

1 thought on “মাকে ধর্ষণ চটি গল্প – ছেলে ধর্ষণ করলো মায়ের দুধ”

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading