মায়ের গুদের জ্বালা মেটা অসভ্য ছেলে

মায়ের গুদ চুদা ছেলে আমার বাবা রাহুল সেন কেন্দ্রীয় সরকারের উচ্চপদস্থ কর্মচারী। বাবা যখন আমার মাকে বিয়ে করেছিলো তখন বাবার বয়স ৪০ বছর আর মার মাত্র ২০।

আসলে এতবড় রোজগেরে জামাই কে মার বাড়ির লোক হাতছারা করতে চায়নি। মার নাম নম্রতা। মা যেমন সুন্দরী তেমন ফর্সা, মা একজন হাউস ওয়াইফ।

আমার ডাকনাম রাজু, ছোটোবেলায় ভীশন দুরন্ত ছিলাম বলে বাবা আমাকে বোর্ডিং স্কুলে ভর্তি করে দিয়েছিলো, এই স্কুলটা পুরো ১২ ক্লাস অবধি।

মার খুব আপত্তি ছিলো কিন্তু বাবার ভয়ে কিছু বলতে পারেনি। প্রথম প্রথম বাবা আর মা প্রতি মাসে একবার করে আমাকে দেখতে আসতো তারপর আস্তে আস্তে সেটা ৬ মাস অন্তর হয়ে যায়। হাফ ইয়ারলি পরীক্ষার আগে ওরা আসতো আর অ্যানুয়াল পর এসে কিছুদিনের জন্য আমাকে বাড়ি নিয়ে যেত।

এভাবেই ধীরে ধীরে বড় হলাম আমি। বোর্ডিং এ পাঠানোর জন্য বাবার ওপর প্রথম প্রথম খুব রাগ হতো আমার তবে বড় হওয়ার পর ছবিটা বদলে যায়। মায়ের গুদ চুদা ছেলে

বাবা আমার অ্যাকাউন্টে প্রতি মাসে অনেকগুলো করে টাকা পাঠাতো, বাড়তি টাকার অপব্যাবহার শুরু করি আমি। রান্নার মাসির বাড়ি গিয়ে কিছু টাকা দিয়ে মাসিকে চুদতে শুরু করি। মাসি যদিও আমাকে ছেলের মতই ভালোবাসতো কিন্তু এই টাকা মাসির খুব উপকারে লাগতো বলে না করেনি। incest choti আমি আর আমার বিধবা মা

শুধু মাসি নয় মাঝেমাঝে মাসির বোনকেও চুদতাম। মাসির বয়স প্রায় ৬০ বছর, গুদের অর্ধেক চুল পেকে গিয়েছিলো। দুজনকেই ডগি স্টাইলে চোদার সময় ওদের পোঁদ মাড়তে খুব ইচ্ছে করতো। মাসি পোঁদে আঙুল ঢোকালে কিছু না বললেও বাঁড়াটা ঠেকালেই-

মাসিঃ বাবা তুই হয়ত মজা পাবি কিন্তু আমার তো বয়স হয়েছে, ব্যাথার চোটে কাজে আসতে না পারলেই মাইনে কাটা যাবে, তুই কি তাই চাস বল?

মাসির বোন ছিলো আরও ঢেমনি, পোঁদে আঙুল দিলেই-

মাসির বোনঃ নিজের মার পোঁদে ঢুকিয়ো, আমার সাথে ওসব হবেনা, না পোষালে এসোনা আর।

আমার যখন উচ্চমাধ্যামিক পরীক্ষা শেষ হলো তখন বাবার বদলি হয়ে গেলো। বাবা চলে গেলো ভাড়া বাড়ি নিয়ে আর আমি ফিরে এলাম বাড়িতে। মায়ের গুদ চুদা ছেলে

এখন বাড়ি থেকেই কলেজ করবো। বোর্ডিং থেকে বাড়ি ফিরতে বিকেল হয়ে গেছিলো, বাবা অবশ্য তার একদিন আগেই চলেগেছিলো।

আমার ফিরে আসার জন্য মাকে যতটা খুশি হতে দেখেছিলাম বাবার বদলিতে ততটা দুঃখ পেয়েছে বলে মনে হলোনা। প্রায় ৪০ বছর বয়স হলেও মা আগের মতই সুন্দরী আছে খালি কিছুটা মোটা হয়ে গেছিলো।

এখানে আমার কোনও বন্ধু নেই তাই টিভি দেখে আর নিজের ল্যাপটপে পর্ণ দেখেই সময় কাটাতে হবে। বাড়িতে এসেই খেয়াল করলাম আমার ঘরের ফ্যানটা খারাপ হয়ে আছে, মাকে জানাতেই-

মাঃ ওমা তাইতো! ঠিকাছে এটা না সারানো পর্যন্ত তুই আমার ঘরেই থাকিস সোনা, ঘরটা অনেক বড়, তোর কোনও অসুবিধা হবেনা দেখিস।

মহা ফ্যাসাদে পরলাম, মার ঘরে বসে পর্ণ দেখবো কি করে? কালকেই লোক ডেকে ফ্যান সারানোর ব্যাবস্থা করতে হবে। সন্ধ্যাবেলাটা টিভি দেখেই কাটিয়ে দিলাম। কম বয়সী মেয়ের সুন্দর যোনি চুদলাম

রাতে খাওয়ার পর আবার সেই টিভি চালিয়েই বসেছিলাম, কাজ সেরে মা ঘরে ঢুকল। অবাক হয়ে দেখলাম মার পোশাক, মা একটা সাদা রঙের ছোটো নাইটি পরে এসেছিলো, নাইটিটা খুব পাতলা। মাকে এরকম পোশাকে আগে কখনও দেখেছি বলে মনে পরলো না। মায়ের গুদ চুদা ছেলে

ঘরে ঢোকার সময় মা দুহাত তুলে চুল বাঁধতে বাঁধতে আসছিলো আর দুটো ডাবকা ডাবকা দুধ যেন লাফাচ্ছিলো, ব্রা পরেনি বোঝা গেলো। আমি মুখ ঘুরিয়ে আবার টিভির দিকে তাকালাম।

টেবিলের সামনে জল খেতে গিয়ে কিছুটা ফেলে দিয়েছিলাম, সেটা দেখেই একটা কাপড় নিয়ে মা আমার দিকে পেছন ফিরে ঝুঁকে মুছতে লাগলো, নাইটির ভেতর দিয়েই ডীপ কালারের প্যান্টিটা বোঝা যাচ্ছিলো…… উউফফফ….. কি বিশাল গাঁড়! রাতে জাঙিয়া পরিনা, খেয়াল করিনি মার গাঁড়ের নড়াচড়া দেখতে দেখতে কখন আমার ডান্ডা খাঁড়া হয়ে গেছিলো।

মোছা হয়েগেছে বুঝেই আবার টিভির দিকে তাকালাম, মনেহলো মা যেন আমার দিকে তাকিয়ে দাঁড়িয়ে আছে, মার দিকে ঘাড় ঘুরিয়ে দেখি মা আমার খাঁড়া ডান্ডার দিকে তাকিয়ে। লজ্জা পেয়ে গিয়ে পায়ের ওপর পা তুলে বসলাম। মা হাসিমুখে বলল-

মাঃ আমার সোনাটা এখন অনেক বড় হয়েগেছে।

না শোনার ভান করে টিভি দেখতে থাকলাম। মা এসে শুয়ে পড়লো, প্রোগ্রাম শেষ হতে খেয়াল করলাম অনেক রাত হয়েগেছে। টিভি আর লাইট অফ করে আমিও শুয়ে পড়লাম, শুধু নাইট ল্যাম্প টা জ্বলছিল।

মা খুব তাড়াতাড়ি ঘুমিয়ে পড়লেও আমার ঘুম আসছিলো না, চোখ বন্ধ করে শুয়েছিলাম। এরপর মা নাক ডাকতে শুরু করলো, নাইট ল্যাম্পের আলোয় তাকিয়ে দেখি মা চিত হয়ে ঘুমাচ্ছে, মার নাইটি টা হাঁটুর ওপরে উঠে গেছে।

মার মাইয়ের খাঁজ দেখে হঠাত উত্তেজিত হয়ে উঠলাম, ঘুমের ঘোরের ভান করে মার দিকে ফিরে হাতটা মার বুকের ওপর রাখলাম। মায়ের গুদ চুদা ছেলে

মা নাক ডেকেই যাচ্ছিলো, উত্তেজনার বশে একটা মাইয়ের ওপর হাত বোলাতে শুরু করলাম। হঠাত মার নাক ডাকা বন্ধ হয়ে গেলো, মা আমার হাতটা খপ করে ধরে ফেলল, ভয়ে আমার গলা শুকিয়ে গেলো। আমার দিকে ফিরে-

মাঃ কিরে আবার মার দুধ খাওয়ার ইচ্ছে হয়েছে নাকি? কিন্তু এখন তো আর নেই সোনা।

বুঝতে পারছিলাম না কি বলব।

মাঃ বিশ্বাস হচ্ছেনা বুঝি? আচ্ছা তাহলে পরীক্ষা করেই দ্যাখ।

এইবলে মা আমার খুব কাছে এসে একটা মাই বের করে আমার মুখে ঠেকিয়ে ধরে-

মাঃ দ্যাখ তো চুষে কিছু বেড়য় কিনা? দুইটা মারাত্মক পোদ ওয়ালী মাগীকে চুদলাম

আমি হকচকিয়ে গেছিলাম তারপর বাধ্য ছেলের মত ঠোঁট লাগিয়ে চুষতে শুরু করলাম।

মাঃ আআহহ…… কতদিন পর আমার বোঁটা চুষছিস রাজু, আয় আমার দিকে ফের সোনা, ভালো করে চোষ। আমার খুব ভালো লাগছে রে।

ঘাড় তুলে মার বুকের মাঝখানে মাথাটা নিয়ে গিয়ে চুষতে চুষতে আরেকটা মাই হাতড়াতে লাগলাম। মা নিজে থেকেই নাইটি নিচুকরে দুটো দুধই বের করে দিলো। নাটক করে বললাম-

আমিঃ দুধ না পেলেও আমার চুষতে খুব ভালো লাগছে মা, ছোটোবেলার কথা মনে পড়ে যাচ্ছে।

মাঃ আমিতো বের করেই দিয়েছি, তোর যত ইচ্ছে চোষ সোনা। মায়ের গুদ চুদা ছেলে

একটা চোষার সাথে আরেকটা কে টিপতে থাকলাম।

মাঃ ছোটোবেলায় তুই ঠিক এরকমই করতিস, একটা খেতিস আরেকটা টিপতিস। তুই আমার বুকের ওপর শুয়ে আমার দুধ খেতিস আর আমি তোকে জড়িয়ে থাকতাম।

আমিঃ মা তাহলে এখন আবার তোমার বুকের ওপর উঠে চুষি?

মাঃ আয় সোনা।

আমি মার ওপর চড়ে মাইগুলো নিয়ে খেলতে থাকলাম। আমার বাঁড়াটা শক্ত হয়েগেছিলো, মাঝেমাঝেই মার গুদে ঘশা লাগছিলো……. উউউফফ…… মার গুদটা কি ফোলা! ইচ্ছে করেই গুদের ওপর ঠেকিয়ে মাই চুষতে থাকলাম।

নড়াচড়াতে মার নাইটিটা অনেকটাই উঠে গেছিলো। মা আমাকে জাপটে ধরে রেখেছিলো, মনে হচ্ছিলো মা মাঝেমাঝেই শীৎকার দিচ্ছে। হস্টেলের মাসি আর তার বোনকে চুদেচুদে আমি এক্সপার্ট হয়েগেছি।

মার গুদে ভালোকরে বাঁড়া ঘষতে শুরু করলাম, মা আমার পিঠ খামচে ধরলো। বুঝতে পারলাম মার সেক্স উঠতে শুরু করেছে। হবেনাই বা কেনো?

আমার বুড়ো বাপ যে মাকে শারীরিক সুখ দিতে পারেনা সেটা বোঝাই যায়। হঠাত মা আমাকে ঠেলে তুলে আমাকে চিতে করে ফেলে দিলো তারপর আমার পাজামাটা টেনে নামিয়ে বাঁড়াটা মুখে ঢুকিয়ে চুষতে আরম্ভ করলো…… আআহহহ…. কি আরাম। মায়ের গুদ চুদা ছেলে

এই প্রথম কেউ আমার বাঁড়া চুষছে, এটাই মায়ের সাথে ওই খানকি গুলোর পার্থক্য। চুষতে চুষতেই মা একটা হাত প্যান্টির ভিতর ঢুকিয়ে গুদ ঘষতে শুরু করে দিলো। বুঝলাম আমার সুন্দরী সেক্সি মাকে চোদাটা আর কিছুক্ষনের অপেক্ষ্যা। এমন চোদন দিতে হবে যেন মা আমার হাতে চলে আসে। বাঁড়া ছেরে মা এবার আমার মুখের কাছে এসে আমার টোঁঠে ঠোঁট লাগিয়ে চুমু খেয়ে বলল-

মাঃ তোকে আর বাইরে যেতে দেবোনা সোনা, তুই সবসময় আমার কাছেই থাকবি।

মাকে ধরে আমার ওপর থেকে নামিয়ে কোমড়ের কাছে গিয়ে প্যান্টিটা টেনে খুলে দিলাম। নাইট ল্যাম্পের আলোয় দেখলাম মার গুদটা পুরো কামানো।

পাদুটো ফাঁক করে মার গুদ চাঁটতে শুরু করলাম…… উউফফ…… মার গুদ চাঁটতে দারুন লাগছিলো, খানকি গুলোর মত অত বাজে গন্ধও নেই। মা পাদুটো দিয়ে আমার মাথাটা জড়িয়ে গুদের ওপর ঠেসে ধরলো। গুদের সাথে মার পোঁদটাও চাঁটতে থাকলাম।

মাঃ উউমমম…… আমাকে তুই পাগোল করে দিচ্ছিস সোনা….. আআআহহ….. তোর বাবাটা কোনও কাজের না, আয় সোনা আমার কাছে আয়। মার গুদে ওর বাবা বাড়া ভরে দিল mayer porokia choti

মার ওপর শুয়ে মার মাইগুলো টিপে আর চুমু খেয়ে মাকে আদর করতে লাগলাম। মা পাগুলো ফাঁক করে দিলো আর আমিও দিলাম মার গুদে পুরে।

মাঃ আআহহ…… উউমমম…… কর রাজু সোনা। মায়ের গুদ চুদা ছেলে

মা যতই উত্তেজিত হয়ে থাক আমার কাছে এসব জলভাত, ইয়ার্কি মেরে বললাম-

আমিঃ কি করবো মা?

মাঃ ন্যাকামো হচ্ছে? ঢুকিয়ে দিলি আর কি করতে হবে জানিস না?

আমিঃ জানিনা, তুমি বলো আগে।

মাঃ এবার চোদ আমাকে। মন ভরেছে তো এই ভাষা শুনে? নে এবার মায়ের গুদের জ্বালা মেটা অসভ্য ছেলে।

আমিঃ হে হে, ঠিকাছে তাই করছি মা। Banglachoti golpo প্রেমিকা ও মা কে একসাথে চোদার থ্রিসাম গল্প

যেই ঠাপাতে শুরু করেছি মা জোরে জোরে শীৎকার দিতে লাগলো।

মাঃ উউফফ…… রাজু সোনা আমার আরো জোরে করা মনা, আমার গুদটা ফাটিয়ে দে আজকে।

আমিঃ কি বলছ? তাহলে তো এই রাতে তোমাকে নিয়ে ডাক্তারের কাছে ছুটতে হবে। তখন কি বলবে ডাক্তারকে গিয়ে?

মাঃ চুপ করবি? আমি আর পাড়ছিনা রে সোনা……. ওওওহহ……. মায়ের গুদ চুদা ছেলে

সত্যি মা কতটা অসুখি, ঠিক মতো চোদন দিলে মা আমার গোলাম হয়ে থাকবে। শুরু করলাম সজোরে ঠাপানো।

মাঃ আআআহহ………. আআআহহ………. আআআহহ………. ওহ ইয়েহ………

মাকে চুদে যে আরাম পাচ্ছিলাম মাসি আর মাসির বোনকে চুদে কখনও পাইনি। ২০ মিনিট পর মার গুদ থেকে ফ্যাঁদা বেড়িয়ে এলো। বাঁড়াটা বের করে মার মাইগুলোর ওপরের খিঁচে ফেলে দিলাম।

মাঃ রাজু আমার সোনা, তুই আমাকে যা আরাম দিলি এরকম কোনদিনও পাইনি, এরকম মাঝেমাঝেই করবি তো সোনা?

আমিঃ করতে পারি যদি তুমি অ্যানাল সেক্স করতে দাও তবেই।

মাঃ এটা তোর শর্ত?

আমিঃ তাই ধরো।

মাঃ এই সত্যি করে বলতো এর আগে কতবার করেছিস? আমাকে মিথ্যে বলে কিন্তু কোনও লাভ নেই।

বুঝলাম ধরা পরে গেছি তাই বলেই ফেললাম সত্যিটা।

মাঃ ইশ ওই নোংরা মাগি গুলোর সাথে করতে তোর ঘেন্না করেনি? ছি ছি।

আমিঃ কি করবো বলো? ওদের চেয়ে ভালো কাউকে তো পাইনি।

মাঃ এরপর যেন আর না দেখি তাহলে কিন্তু খুব মুশকিল হবে। তোর যখন ইচ্ছে আমার সাথে করবি।

আমিঃ তাহলে এবার পেছনে নাও।

মাঃ এখনই চাই? পারবি এখন আবার? মায়ের গুদ চুদা ছেলে

আমিঃ দেখো পারি কিনা।

মাঃ দাঁড়া তাহলে ভেসলিনটা নিয়ে আসি নাহলে তোর পেনিসের যা সাইজ আমার পোঁদটা না ফেটে যায়।

মা উঠে গিয়ে লাইট টা জ্বালিয়ে ভেসলিনের ডিব্বা টা এনে আমার হাতে দিয়ে-

মাঃ এখন লাইট জ্বলুক, আগে আমার অ্যানাসের ভিতর ঢুকিয়ে আঙুল দিয়ে ভালোকরে ঢিলে করে নে তারপর করবি।

মা উপর হয়ে শুয়ে নাইটিটা কোমড়ের ওপর তুলে দুহাত দিয়ে পাছা ফাঁক করে ধরলো।

আমিঃ ওহ মা, তুমি কি সেক্সি!

মাঃ এখনও রাস্তা দিয়ে যাওয়ার সময় সবাই হ্যাংলার মতো তাকিয়ে থাকে বুঝলি? আমার পোড়া কপাল তোর বাবার মত বর জুটেছে একটা তবে তুই কিন্তু একদম হিরো।

মার পোঁদের ভিতর অনেকটা ভেসলিন ঢুকিয়ে দিলাম তারপর আঙুল ঢুকিয়ে উংলি করতে শুরু করলাম। মাসির বোনের কথাটা মনে পরে গেলো, মনেমনে হাসলাম।

বেশ কিছুক্ষণ আঙুল নাড়িয়ে আবার শক্ত হয়ে যাওয়া বাঁড়াটা মার পোঁদে ঠেকালাম। অনেক দিনের স্বপ্ন সফল হতে চলেছে আমার। চাপ দিয়ে ইঞ্চি দুয়েক ঢোকাতেই মা কঁকিয়ে উঠলো।

আমিঃ কি হলো সেক্সি? পোঁদে লাগছে তোমার? মায়ের গুদ চুদা ছেলে

মাঃ লাগছে তো, অত জোর দিচ্ছিস কেনো?

আমিঃ প্রথমে তো একটু লাগবেই ডারলিং তবে এরপর আর অসুবিধা হবেনা।

মাঃ প্লিস ডারলিং, একটু আস্তে করো।

আস্তে আস্তে চাপ দিতে দিতে ৫ ইঞ্চির মত ঢুকিয়ে দিয়ে ঠাপ দিতে শুরু করলাম, শীৎকারের বদলে মা এখন চিৎকার করছে। কিছুক্ষনের মধ্যেই অবশ্য সব ঠিক হয়ে গেলো, এখন পুরো আট ইঞ্চির বাঁড়াটা মার পোঁদে ঢুকছে আর বেড়চ্ছে।

আমিঃ কেমন লাগছে সেক্সি?

মাঃ উমমম…… আআআহহ…….

মনের সুখে আধঘন্টা ধরে মার পোঁদ মেড়ে পোঁদের ভিতরে মাল ঢেলে দিলাম।

মাঃ ওওহহহ……. অ্যানাল সেক্স করেও এত মজা পাওয়া যায় জানতামই না!

বাঁড়াটা তখনও বের করিনি। মায়ের গুদ চুদা ছেলে

মাঃ কিরে হয়েগেছে তো, ছাড় এবার। Bangla Chotie New কক্সবাজারে বন্ধুর সাথে বউ বদল করে গ্রুপ সেক্স

আমিঃ আমার ইচ্ছে করছে সারা রাত তোমার পোঁদে ঢুকিয়ে রাখি।

মাঃ এই ছাড়না রাজু, খুব হিসি পেয়ে গেছে। না ছাড়লে কিন্তু এখানেই করে দেবো।

মার পেছনের সকেট থেকে আমার ডান্ডাটা বের করে নিলাম, মা প্রায় দৌড়ে বাথরুমে গেলো। আমারও বাথরুমে যাওয়ার ছিলো, পেছন পেছন গিয়ে দেখি মা দড়জা খুলে রেখেই ছ্যাড় ছ্যাড় করে মুতছে, এরপর জল দিয়ে গুদ পোঁদ ধুয়ে মা ঘরে চলে গেলো। বাথরুম থেকে বেড়িয়ে ঘরে গিয়ে দেখি মা নাইটি খুলে উলঙ্গ হয়ে শুয়ে আছে।

আমিঃ এভাবেই ঘুমাবে? বোনের মুখে গুদে দুহাতে বাঁড়া new group choti

মাঃ কেনো তোর অসুবিধা আছে নাকি? আমার বড্ড গরম লাগছে, এখন আর কিছু গায়ে চাপাতে পারবো না।

আমিঃ না না, আমার কি? মায়ের গুদ চুদা ছেলে

এখন আমার কলেজ শুরু হয়ে গেছে, বাড়ির কাছেই কলেজ টা। আমার ঘরের ফ্যানটা সারিয়ে রেখেছি যাতে বাবা কদিনের জন্য এলে নিজের ঘরে গিয়ে শুতে অসুবিধা না হয় আর বাবাও কিছু টের না পায়।

বাড়িতে মার সাথেই বসে পর্ণ দেখি, সপ্তাহে দু একবার মার সাথেই সেক্স করি। কলেজে অনেক সুন্দরী মে্যে আছে কিন্তু আমার মাই আমার হিরোইন। আমি আর মা দুজন খুব ভালো বন্ধুও হয়েগেছি।

Tags: মায়ের গুদের জ্বালা মেটা অসভ্য ছেলে Choti Golpo, মায়ের গুদের জ্বালা মেটা অসভ্য ছেলে Story, মায়ের গুদের জ্বালা মেটা অসভ্য ছেলে Bangla Choti Kahini, মায়ের গুদের জ্বালা মেটা অসভ্য ছেলে Sex Golpo, মায়ের গুদের জ্বালা মেটা অসভ্য ছেলে চোদন কাহিনী, মায়ের গুদের জ্বালা মেটা অসভ্য ছেলে বাংলা চটি গল্প, মায়ের গুদের জ্বালা মেটা অসভ্য ছেলে Chodachudir golpo, মায়ের গুদের জ্বালা মেটা অসভ্য ছেলে Bengali Sex Stories, মায়ের গুদের জ্বালা মেটা অসভ্য ছেলে sex photos images video clips.

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading