মায়ের গুদ চোদার সময় জীবন রঙে ভরে যায়।

মা কি চুদাই: মল্লিকার গুদে আঙ্গুল দেওয়ার সময় আমার লন্ডবত নমস্কার সমস্ত লন্ড ধরি এবং নমস্কার। এর মাধ্যমে আপনাদের সবাইকে আমার গল্প বলছি। আমি নিশ্চিত যে আমার সেক্সি এবং কামুক গল্প পড়ে সমস্ত ছেলেদের বাঁড়া খাড়া হয়ে যাবে এবং সমস্ত চুটওয়ালীর গোলাপী গুদ অবশ্যই তাদের রস ছেড়ে দেবে। বেশ্যা মায়ের চোদন লীলা – Bangla Choti Golpo

আমার নাম অভিষেক গুলাটি। আমি পাঞ্জাবের বাসিন্দা। আমার বাড়ি অমৃতসরে। আমি লাজুক ধরনের লোক। আমার বয়স এখন মাত্র 23 কিন্তু আমি অনেক গুদ চাটতে পেরেছি। আগে কোন মেয়ের সাথে তাড়াতাড়ি কথা বলতাম না। আমি খুব বিনয়ী এবং লাজুক ব্যক্তি ছিলাম। কিন্তু এখন আমি মেয়েদের স্তনের বোঁটা থেকে ওদের গুদ পর্যন্ত খুলে খেয়েছি। আমি আপনাকে বলে রাখি যে আমার মা খুব সেক্সি মহিলা এবং গত অনেক বছর ধরে তিনি আমাকে চোদার জন্য অনুরোধ করেছিলেন, কিন্তু আমি অস্বীকার করতাম। হোলির দিনে তিনি সাফল্য পান। আমি তোমাকে সব বলছি। 3 মাস আগে আমার মা রাতে আমার হাত ধরে আমাকে চুমু খেতে শুরু করে।

এসো অভিষেক!! আপনি যখন ছোট হয়ে গেছেন, আপনার মায়ের সাথে 2 মিনিট কথা বলার সময় নেই। চলো রুমে যাই” রাতে মা আমাকে ডাকতে লাগলো।

আমি ভিতরে যেতেই সে আমাকে জড়িয়ে ধরে ঠোঁটে চুমু খেতে লাগল। আমি ভাবছিলাম সে কি পাগল হয়ে গেছে।

“তোমার মন খারাপ না। তুমি কি করছো?? আমি বললাম আর টানাটানি শুরু করলাম

মা আবার আমাকে চেপে ধরলো, আমার বাড়াটা ওপর থেকে নিচের দিকে ধরলো।

অভিষেক ছেলে!! তোমার বাবা এই পৃথিবীতে নেই। তাই আমাকে চোদার কেউ নেই। ছেলে আজ তোমার মাকে চুদে আমার তৃষ্ণা মেটাও” বলে মা আমার বাঁড়া ধরতে লাগলো।

আমি তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যাই। সেদিন থেকে আমার দৃষ্টিভঙ্গি বদলে গেল। আগে মাকে পরিষ্কার চোখে দেখতাম। আগে দেখতাম সব ছেলেরা মাকে যেভাবে দেখে, কিন্তু সেই ঘটনা সব বদলে দিয়েছে। জিনিসগুলি খুব দ্রুত পরিবর্তিত হয়েছিল। এখন আমিও আমার সেক্সি মাকে চুদতে চাইলাম। আমাকে তাদের সম্পর্কে বলতে দিন. আমার মায়ের গায়ের রং খুব ফর্সা। উচ্চতা 5’5″, লম্বা, চওড়া কাঁধ, ভাল আনুপাতিক 36″ বুক, খাড়া স্তন এবং ভাল গোলাকার 38” বাট। মাকে রানী মুখার্জির মতোই সেক্সি লাগছে। যখনই কোন পুরুষ আমার বাড়িতে আসে, আমার মাকে দেখে তার পুরুষাঙ্গ খাড়া হয়ে যায়।

বন্ধুরা, এভাবে এখন আমার মেজাজও পাল্টে গেছে। আমিও এখন 23 বছরের যুবক হয়ে গিয়েছিলাম। রাতে প্রায়ই আমার বাঁড়া খাড়া হয়ে যেত। তখন আমি আমার চুদসি মাকে মনে পড়তাম, সে কিভাবে আমাকে প্রপোজ করেছিল এবং সে নিজেই আমাকে তার সুন্দর গুদ দেওয়ার জন্য অনুরোধ করছিল। আমি আবার হস্তমৈথুন শুরু করলাম। বন্ধুরা, কয়েকদিন পর, আমি আমার যুবতী মায়ের কথা মনে করে প্রতিদিন মুঠি করে নিতাম। এখন আমি সবসময় তার দিকে কামনার চোখে তাকাতাম। একদিন দেখলাম দাদা আমার মায়ের সাথে মজা করছে। বারবার আমার মায়ের হাত ধরতেন। দাদা যেভাবে কথা বলছিলেন তাতে আমার মনে হল কিছু মসুর ডাল কালো। আমি যখন মা আর দাদার কথা শুনতে লাগলাম তখন আমি জ্ঞান হারিয়ে ফেললাম।

“একাধিক!! আজকাল সে আমার রুমে আসে না। তোর গুদ মারতে এত দিন হয়ে গেল। আজ রাতে বোল আসবে?? দাদা আমার মায়ের কব্জি ধরে বললেন

শ্বশুর!! গতকালই তুমি আমার মেশিন চুদেছ” মা মুখ করে বলতে লাগলো।

হিন্দি সেক্স স্টোরি : মাদার সেক্স স্টোরি, মা ছেলের সেক্স স্টোরি -২
“একাধিক!! কি করো?? তুমি এমন মসৃণ মাল যে প্রতিদিন আমার সুন্দর শরীর উপভোগ করার ইচ্ছা জাগে। অনুগ্রহ!! আজ রাতে এসো” দাদা বললেন

তাদের কথাবার্তা শুনে আমি অবাক হয়ে গেলাম। আমার মা আমার দাদাকে রোজ চুদছিল। সাথে সাথে আমি ঈর্ষা বোধ করতে লাগলাম। নিজেকে গালি দিতে লাগলাম। কি দারুণ সুযোগ আমার ছিল যেটা আমি মিস করেছি। নইলে মায়ের গুদের উপর শুধু আমারই অধিকার থাকত। ব্যস, এখন ছটফট করতে শুরু করেছি। হোলি আসতে চলেছে। এখন কোনোভাবে আমার সাগিকে তার লাইন দিয়ে শান্ত করতে হয়েছিল। তারপরে গতকালের আগের দিন অর্থাৎ 2 মার্চ, হোলির উত্সব এসে গেছে। আমার সেক্সি শরীর মা সকাল থেকেই হোলি খেলা শুরু করে দিল। সকালে, 8 10 মামা কাছাকাছি থেকে আসেন. মায়ের গালে রং লাগানোর সময় সে তার 36″ বড় মাই টিপে দিল। Mother started saying “..ahhhhhh sceeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeeee gow… তখন সেই লোকেরা ভিড়ের সুযোগ নিয়ে মায়ের শাড়ি তুলে তার ৩৮” পাছায় রঙ ভরে দেয়।

ওই মামারা গুজিয়া আর পাপড় খেয়ে চলে গেল। মা যেভাবে হাসতে হাসতে ওই লোকগুলোর সাথে কথা বলছিল তাতে মনে হল ওই মামারা নিশ্চয়ই মাকে চুদেছে। এখন আমি সব বুঝতে পেরেছি। আমার মা পুরুষদের মধ্যে বেশ বিখ্যাত ছিলেন। তার ব্যাপক চাহিদা ছিল। মাকে চোদার জন্য কত পুরুষ চোখের পাতা ভাঁজ করত। এখন আমিও ভাবতে লাগলাম যে আজ নিজেই হোলির দিনে ওদের চুদবো। আমার বাড়িতে ছিল মাত্র ৩ জন। আমার দাদা, মা আর আমি। আমার বাবা অকালে মারা গিয়েছিলেন। আমি একটা লম্বা কলসি ভরে অনেক রঙ করে মায়ের গায়ে রং ঢালতে লাগলাম। তার ফর্সা শরীরে যখন ঘন লাল রং পড়ল তখন খুব মানানসই ছিল।

“অভিষেক!! আমি কি করছি তুমি রং খেলা একদম পছন্দ কর না” মা বলতে লাগলেন

আমি আবার লম্বা কলসিতে রঙ ভরে মায়ের পেটে মারতে লাগলাম। এবার তার ফর্সা সাদা পেট আবার রঙিন হল। তারপর মা দৌড়ে ভিতরের ঘরে গেল।

“আজ তোমাকে ছেড়ে যাবো না” বলে দৌড়ে গেলাম

তারপর রং হাতে নিয়ে তাদের ফর্সা গালে ঘষে দিল। সেও দুষ্টুমি করতে থাকে। তিনি আমার গালে এবং আমার মুখের উপর রং করা. সাথে সাথে আমি ওকে রুমে জড়িয়ে ধরে ঠোটে চুমু খেতে লাগলাম। মা কিছুই বুঝতে পারলেন না। তার শাড়ি, ব্লাউজ সম্পূর্ণ ভিজে গেছে রঙিন জলে। আমিও ভিজে গেলাম। আমি ওকে আমার বুকে জড়িয়ে ধরে অনেক চুমু খেলাম।

“এই সব কী অভিষেক ছেলে??” সে হাসতে শুরু করল বড় বোনের বড় দুধ boro bonke chodar choti

“আজ হোলির দিন তোর গুদে রঙ করে হোলি খেলব। বাইরের পুরুষরা তোমাকে চোদা উচিত আর আমি তোমাকে চোদাতে পারব না, এটা খুবই অন্যায় কাজ। কিন্তু আজ থেকে তুমি শুধু আমার আর দাদার লাড্ডু খাবে। তুমি তোমার গর্তে বাইরের কোন মোরগ খাবে না” আমি বললাম

“পুত্র!! যদি বাড়িতে কেউ আমাকে শক্ত করে ঘষে এবং আমাকে চোদে তবে আমি বাইরে থেকে পুরুষদের কেন চুদব” মা বলল।

এর পর আমি আবার পপির গালে নিতে লাগলাম। আমার দাদা বাইরে ঘুমাচ্ছিলেন। নির্জনে নিজের মাকে চুদতে পারতাম। আমি শুধু তার শাড়ি খুলতে শুরু. ব্লাউজ এবং ছায়ায় তাকে হুবহু রানী মুখার্জির মতোই দেখাচ্ছিল। আমি আমার টি-শার্ট এবং নীচের অংশ খুলে ফেললাম যা সম্পূর্ণ ভিন্ন রঙের ছিল। তারপর উঠে দাড়িয়ে মায়ের সাথে রোমান্স করতে লাগলো। ব্লাউজের উপর থেকে মায়ের 36” বড় স্তন টিপছিল। যে “……এই…এই….এই…..ইসসস…….উহহহহ…..ওহহহহ…..” করতে লাগলো তারপর আমি তাকে বিছানায় নিয়ে গেলাম এবং তার স্তনের বোঁটাগুলোকে পূর্ণ করে দিলাম। তার অনেক সমস্যা আছে। মা আসতে লাগল।

হিন্দি সেক্স স্টোরি : চুদওয়ানে কে লিয়ে মা নে জব কিয়া-২
“মা তোমার ব্লাউজ খোলো!!” আমি বিড়বিড় করলামসে বোতাম খুলতে লাগল। ব্লাউজটা খুলে ফেলল। তার সাদা ব্রা এখন হোলির রঙে রঙিন হয়ে গেছে। আমি ওর সাদা রঙের টিট দেখতে লাগলাম। আমি ব্রা এর উপর থেকে মায়ের আশ্চর্যজনক সেক্সি দুধে ঘষতে লাগলাম। আবার সে সিসিআই করা শুরু করে। তারপর সে নিজেই ব্রা খুলে দিল। তার খালি মাই দেখে আমার মন পরিবর্তন এবং শিশ্ন আমার আঁটসাঁট পোশাক দাঁড়িয়ে ছিল.

“আমার কাচা কাচা আম্মুকে চেপে এর রস বের কর, ছেলে!! এ্যাই…..অ্যাই….অ্যাই…আহহহহ…..গ গ গ…হা হা হা…” মা বলতে লাগলেন

তার পর শুরু করলাম। ওর বড় বড় বুদবুদ টিপতে টিপতে রস বের হতে লাগল। আমি হাত দিয়ে শক্ত করে গোল মুসাম্মি টিপে রস খসতে লাগলাম। মা খুব আনন্দ পাচ্ছিল। তারপর আমি আমার মুখের মধ্যে তার সেক্সি ত্রিকোণ চাট পান করা শুরু. সে বিছানায় নড়াচড়া করতে লাগল। আমার বাঁড়া ধরে রাখার চেষ্টা করছিল। আমি ওর বাম ও ডান পাশের স্তনের বোঁটা মুখে নিয়ে চুষছিলাম। আমার মা সানি লিওনের মত একটি সেক্সি কমোড ছিল যারা চারপাশের পুরুষদের দ্বারা চোদাচুদি করে আরও বেশি পুষ্পিত হয়েছিল। আমি ওর মুসাম্মিস দুটো আমার মুখে নিয়ে চুষছিলাম। মায়ের সেক্সি ভোদা দুটো বড় পাহাড়ের মত দেখাচ্ছিল। সাদা দুধের স্তনের বোঁটাগুলো বিশাল কালো যা দেখতে খুব সেক্সি লাগছিল। আমি আমার স্বপ্ন হারিয়েছি

আধঘণ্টা ধরে সে তার চোদন মার গুদ চুষল। দাঁতে দাঁত কিড়মিড় করে স্তনের বোঁটা ছেঁকে ফেলল। মা বলতে লাগলেন “আআউ…..আআউ….হুমমমমমমমমমম…সিসি গ গ…হা হা হা…..”। তিনি নিজেই তার ছায়ার দড়ি খুললেন। এবং ছায়া সরানো হয়. তারপর তার আঁটসাঁট কাপড়ের ইলাস্টিকটা ধরে নিচে পিছলে গেল। আঁটসাঁট কাপড় খুলে ফেলল। তার আবক্ষ ছিল খুব সেক্সি. গুদ খুব কামুক লাগছিল. তার বুকে এক চুলও ছিল না। https://banglachotigolpo.net/category/kolkata-incest-sex-story/

“মা!! তুমি কি সবসময় তোমার গুদ মসৃণ রাখো???” আমি জিজ্ঞাসা করেছিলাম

”হ্যাঁ ছেলে!! আমি প্রতিদিন বাথরুমে গিয়ে আমার গুদ গাছ কাটে। জানিনা কবে মোরগ খেতে পাবো” সে বলল।

আমি ওর পরিষ্কার গুদে আমার মুখ রেখে চাটতে লাগলাম। মা বলতে লাগলেন “….উম উম উম….. আমি ভালো করে মুখে দিয়ে ওর কচি গুদ পান করছিলাম। তাকে খাচ্ছিল ওর বুর দুটো কুঁড়ি চুষছিল। মায়ের বুর স্বাদ খুব ভালো ছিল। সে তার পা দুটো খুলে আমাকে পানীয় দিচ্ছিল।

“ওহ!! হ্যাঁ হ্যাঁ হ্যাঁ ছেলে জি জি!! আমার গুদে তোমার বিন্দু জিভ ঢুকিয়ে চুষে দাও!!” মা কথা বলছিলেন

আমি তার সাদা সেক্সি শরীরের সবচেয়ে নরম এবং সেক্সি অংশ পান করছিলাম। যৌবনের নেশায় ভুগছিল সে। আমি 15 মিনিটেরও বেশি সময় ধরে আমার আসল মায়ের পাছা চুষলাম এবং তার পূর্ণ জঘন্য আনন্দ দিলাম। তারপর মা আমাকে দুই হাতে শক্ত করে ধরে রাখল। আমাকে চুমু খেতে লাগলো আমার মুখে মুখ রেখে অনেক চুষেছে। তার খালি 36″ কচি মাই আমার বুকে টিপছিল। আমাকে ধরে ঘুরিয়ে দিল। সে নিজেই উঠে এলো। আমার বাঁড়া আমার আঁটসাঁট পোশাক তাঁবু ছিল.

” পুত্র!! তুমি কি বাঁড়া চুষতে পছন্দ কর???” সে জিজ্ঞাসা করা শুরু করে

“আমি জানি না মা। আমি আজ পর্যন্ত কোন মেয়ের বাঁড়া চুষিনি” আমি বললাম

সে প্রচন্ড গতিতে আমার গুদ খুলে ফেলল। এবং আমার 6” মোরগ ধরে এবং দ্রুত মুষ্টি শুরু. মজা পেতে লাগলাম। মা খুব পেশাদার ভাবে আমার পায়ে হ্যান্ডজব দিচ্ছিলেন। এটা খেয়ে আমার বাঁড়া খাড়া হতে লাগল। মা চুষতে লাগলো। ওদের বাড়া চুষতে খুব ভালো লাগলো। আমি বললাম “উ উ উ উ উ উ…… আআআ আআআআ… সি সি সি সি….. ওহ…ওহ…ওহ…। করছেন. মায়ের হাত আমার বাঁড়ার উপর খুব দ্রুত চলছিল। সে তাকে মোটাতাজা করে আয়রন করছিল। শেষ পর্যন্ত আমার বাঁড়া ভালোভাবে খাড়া হয়ে গেল। তার গর্ত থেকে রস বের হতে লাগল। মা আমার টুপিটা মুখে নিয়ে আইসক্রিমের মত চুষছিল। সে তার হাত দিয়ে আমার বড়ি টিজ করছিল।

হিন্দি সেক্স স্টোরি: যখন একজন মা তার সৎ ছেলের লালসা প্রশমিত করেন-3
ওটা মুখে নিয়ে চুষছিল। তিনি আমাকে দিনের বেলা তারা দেখালেন। তারপর সে শুয়ে পড়ল। আমি আমার 6” লম্বা এবং 2 “মোটা বাঁড়া তার গুদে সেট করলাম এবং হালকা ধাক্কা দিয়ে বাঁড়াটা ভিতরে ঢুকে গেল। বললে ভুল হবে না মা আমার বেশ চুদি ছিল। বলেই তার গুদটা ভালো করে ফেটে গেল। আমি 6” পর্যন্ত মোরগ কবর ভিতরে এবং হালকা খোঁচা শুরু.

“….উহ…হু…আমার ছেলেকে আরও গভীরভাবে আমার রসালো গুদ চোদো!! হুহ..হুমমম আহহহহ..অ্যাই….আয়…..” মা বলতে লাগলেন।

আমি প্রবল খোঁচা দিয়ে তাকে চোদা শুরু করলাম। সেগুলো পুরোপুরি উপভোগ করছিলাম। ওর দুই হাত ধরে আমি তাড়াতাড়ি চোদা শুরু করলাম। সে আমার সামনে সম্পূর্ণ নগ্ন তার শরীর দেখাচ্ছিল। আমি ওকে দেখে মায়ের গুদ চাটছিলাম। আমার বাঁড়া এখন তার বোরের সেক্সি রসে ভিজে গেছে। মসৃণতা পেয়ে আরামে পিছলে যাচ্ছিলেন।

“ওহ!! হ্যাঁ হ্যাঁ অভিষেক ছেলে মজা করছে!!…ও-ওও…ওও সি সি সি…ভিতরে বাঁড়া ঢুকিয়ে চোদো” মা বলছিল

তার শরীর ভেতর থেকে মার্বেলের মতো সাদা দেখাচ্ছিল। আমি দ্রুত দৌড়ে আমার 6” মোরগ গ্রহণ ছিল. তার boobs আমার নেশা স্ট্রোক সঙ্গে আপ এবং নিচে নাচ ছিল. তারপর ঠোঁট কামড়ে চিবিয়ে খেতে লাগল। কোমর তুলে মরছিল। “হুও হুও হুওউও… .ও… ওও… ওও সি সি সি… হা হা .. ওহ হো হো…।” সে বিকট শব্দ করছিল। আমি না থামিয়ে ওর গুদ ছিঁড়তে লাগলাম আর করতে থাকলাম। শেষ পর্যন্ত কাঁপতে কাঁপতে গুদে মরে গেলাম। গুদ থেকে বাঁড়াটা বের করে মুখে ঢুকিয়ে চুষতে লাগলো।

“আসুন মা এখন একটা কুত্তা হও!!” অামি বলেছিলাম

Banglachoti latest ছোটবোন নিশির গালে হাত দিয়ে আস্তে করে ঢুকিয়ে দিলাম

সে দ্রুত কুত্তা হয়ে গেল। তার পাছা ছিল গদির মত খুব বিশিষ্ট। আজ আমি ওকে আমার নারী ভেবে চুদছিলাম। প্রথমে আমি তার 38″ নিতম্বে অনেক চুমু খেলাম। তারপর দাঁত দিয়ে মসৃণ চামড়া কামড়াতে থাকে। কিছুক্ষন পর আমি ওর পাছার চোদন খাচ্ছিলাম। চুষতে চুষতে ভিজে গেল। আমি 10 মিনিট মায়ের পাছা চুষলাম। তারপর তাতে আঙুল ঢুকিয়ে বের করতে লাগলেন। তাকে আলগা করে দিয়েছে। তারপর আমি তেল লাগানোর পর আস্তে আস্তে আমার 6″ মোরগ ভিতরে ঢুকিয়ে দিলাম। তার পর ওর পাছা চোদা শুরু করলো।

“আমার ছেলে!! আমার সেক্সি পাছার গর্ত শুধু তোমার জন্য তৈরি করা হয়েছে। তাকেও চোদো” আমি বললাম

আমি ওর অনুমতি পাওয়ার সাথে সাথে ওর বড় পাছাটা ধরে ওর পাছা চুদলাম অনেকক্ষণ। তারপর তাড়াতাড়ি বাঁড়া বের করে মায়ের মুখে মাল ছুড়ে দিল। আমার মোটা বাঁড়া থেকে অনেক মাল বের হয়ে গেল যা ওর পুরো রঙিন মুখটা রঙিন করে দিল, মা তার জিভ দিয়ে আমার মাল চাটতে লাগল। তারপর বাথরুমে স্নান করতে গেলেন হোলির রঙ থেকে রেহাই পেতে। তাই এই বছরের হোলি আমার জন্য খুব সেক্সি ছিল. গল্পটি কেমন লাগলো, জানাবেন এবং বন্ধুরা নতুন নতুন গল্পের জন্য পড়তে থাকুন। আপনিও গল্প শেয়ার করুন।

Leave a Comment

error: Content is protected !!

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading