মায়ের ঝুলে থাকা মাইয়ের গভীর খাঁজ

মায়ের ঝুলে থাকা মাইয়ের গভীর খাঁজ

bangla choti golpo net

mayer sathe chuda chudi

বাংলা চটি গল্প

এটা একদিনের কথা, আমি সেদিন আমার রুমে বসে একটা বই পড়ছিলাম, হঠাৎ খুব জোরে কিছু একটা পড়ার শব্দ হল। আমি আমার রুম থেকে বেরিয়ে দেখি যে আমার মায়ের হাত থেকে দুধ নিচে পড়ে গেছে, কারণ তার পা পিছলে গেছে, কিন্তু সে পড়েনি এবং তার পরে সে এটি পরিষ্কার করতে শুরু করেছে, তাই আমি তাকে বললাম যে লাও এটা পরিষ্কার করবে, সে বলল।

যে আমি সবকিছু পরিষ্কার করব এবং যখন সে পরিষ্কার করতে শুরু করলো, আমি দেখলাম যে তার স্তন তার হাঁটু থেকে বেরিয়ে আসার চেষ্টা করছে, কিন্তু সে ব্লাউজের ভিতরে ব্রাটি ধরে আছে এবং সে বসে পড়ে থাকা দুধ পরিষ্কার করছে। আমি যে সব দেখে পাগল হয়ে গিয়েছিলাম এবং যত তাড়াতাড়ি আমি তার উত্থিত boobs দেখতে,

কিভাবে চিন্তা আমার মনে আসতে শুরু. আমার মায়ের উচ্চতা ছিল 5.6 এবং তার স্তনের মাপ ছিল 38, এবং বাকি সাইজ আপনি নিজেই কল্পনা করতে পারেন।

আমার মাকে খুব ভালো লাগছে তবে একটু মোটা ছিল। তারপর যেদিন থেকে আমি আমার মাকে সেই অবস্থায় দেখলাম, এখন আমি মায়ের বুকের দুধ পান করতে চাইলাম এবং একদিন আমি সঠিক সুযোগ পেলাম, যার জন্য আমি এতদিন অপেক্ষা করছিলাম। একদিন আমার মা বাথরুমে জামাকাপড় ধুচ্ছিলেন, বিকেল হয়ে গেছে এবং আমি তখন পড়াশোনা করছিলাম।

তখন আমার মা আমাকে ডাকলো, আমি সাথে সাথে উঠে তার কাছে গেলাম এবং তিনি আমাকে বলতে লাগলেন যে আপনি বাজারে গিয়ে কিছু নিয়ে আসুন, এবং আমি তার অনুরোধে বাজারে যেতেই কিছুদূর যাওয়ার পর দেখলাম যে।

আমার পকেটে তাই কোন টাকা ছিল না এবং কোন পার্স ছিল না, তাই সেখান থেকে আমি আমার বাড়ির দিকে ফিরলাম এবং তারপর আমার বাড়িতে পৌঁছলাম।

যখন কাজের মেয়ে দিলো সুখ

তখন বিকেল ছিল এবং আমি তখন পড়াশোনা করছিলাম। তখন আমার মা আমাকে ডাকলো, আমি সাথে সাথে উঠে তার কাছে গেলাম এবং তিনি আমাকে বলতে লাগলেন যে আপনি বাজারে গিয়ে কিছু নিয়ে আসুন, এবং আমি তার অনুরোধে বাজারে যেতেই কিছুদূর যাওয়ার পর দেখলাম যে। আমার পকেটে তাই কোন টাকা ছিল না এবং কোন পার্স ছিল না, তাই সেখান থেকে আমি আমার বাড়ির দিকে ফিরলাম এবং তারপর আমার বাড়িতে পৌঁছলাম। তখন বিকেল ছিল এবং আমি তখন পড়াশোনা করছিলাম। তখন আমার মা আমাকে ডাকলো, আমি সাথে সাথে উঠে তার কাছে গেলাম এবং তিনি আমাকে বলতে লাগলেন যে আপনি বাজারে গিয়ে কিছু নিয়ে আসুন, এবং আমি তার অনুরোধে বাজারে যেতেই কিছুদূর যাওয়ার পর দেখলাম যে। আমার পকেটে, তাই টাকা ছিল না এবং পার্স ছিল না, তাই সেখান থেকে আমি আমার বাড়ির দিকে ফিরেছিলাম এবং তারপর আমার বাড়িতে পৌঁছেছিলাম।

এবার আমি দরজায় কলিং বেল বাজালাম, কিন্তু তাতে কোনো প্রভাব পড়েনি এবং তারপর বাইরে দাঁড়িয়ে মনে মনে ভাবলাম ডালে কালো কিছু আছে, তাই পকেট থেকে আরেকটা চাবি বের করে দরজা খুললাম। দরজা খুলতেই দেখি মা সেই সময় বাথরুমে গোসল করছেন। তারপর বাথরুমের বাইরে থেকে ডেকে জিজ্ঞেস করলাম টাকা কোথায়? তাই সে বলল আলমারি থেকে নাও। আমি সাথে সাথে তার কথায় হ্যাঁ দিলাম, কিন্তু তারপর বাথরুমের কাছে গিয়ে সেই সময় যা দেখলাম তা দেখতে থাকলাম। আমার মায়ের গায়ে শুধু ব্লাউজ আর ব্রা ছিল। তার শাড়ি এবং পেটিকোট একপাশে রাখা ছিল এবং সেই সময় আমার মা তার গুদ মালিশ করছিল কারণ তিনি স্নান করার সময় তার গুদের চুল পরিষ্কার করেছিলেন।

আভা ও শোভা প্রেম লিলা Gopon Choda Chudi

এই সব দেখে আমার ৬ ইঞ্চি বাঁড়া উঠে দাড়িয়ে পেন্ট থেকে বের হতে লাগল। আমি কিছুক্ষণ পরে চলে গেলাম, কারণ সেসব দেখার পর আমার মস্তিষ্ক এখন পুরোপুরি কাজ করা বন্ধ করে দিয়েছে। তারপর যখন আমি আমার জিনিসপত্র নিয়ে আমার বাড়িতে পৌঁছলাম, তখনই আমি প্রস্রাব করার জন্য বাথরুমে গেলাম এবং এখন থাকার পরে আমার সেই দর্শনগুলি মনে পড়ছে যার কারণে আমি পাগল হয়ে যাচ্ছিলাম। তারপর রুমে পৌছাতেই মা আমাকে বলতে লাগলো কি ব্যাপার, আজ তোকে খুব মন খারাপ দেখাচ্ছে? তাই তেমন কিছু বললাম না। বন্ধুরা কিভাবে মাকে বলবে আমার মনের কথা? মা বললো আমি তোর মাথায় তেল মালিশ করবো তাতে তোর ক্লান্তি দূর হবে। তারপর আমি বললাম ঠিক আছে আর আমি তাড়াতাড়ি ওর কোলে মাথা রেখে শুয়ে পড়লাম।

আমি ওর ভোদা খুব পছন্দ করতাম আর ও আমাকে মালিশ করতে থাকলো আর কিছুক্ষন পর মা আমাকে বললো আমার পায়ে খুব ব্যাথা করছে, কিন্তু আমার পায়ে তেল দিবে কে? তাই আমি বললাম যে তুমি আমাকে দুই করে দাও, সে বলল যে আমি নিজেই করব এবং এখন তার হাতটি খুব আদর করে আমার মাথায় আলতো করে মালিশ করছিল যে হঠাৎ সে কিছু নিতে নিচু হয়ে গেল, তখন তার ভোদা আমার মুখে চলে এল। আমি তাদের উপর আমার জিহ্বা রাখলাম এবং আমার মা আমার কাজ সম্পর্কে জানতে পারলেন। তখন আমি একটু ঘাবড়ে গেলাম, তাই সে আমাকে জিজ্ঞেস করতে লাগল তুমি কি করেছ? আমি কিছু বললাম না, তবে মা অন্য কিছু অনুমোদন করেছিলেন। হয়তো সে আমার মুখ থেকে কিছু শুনতে চেয়েছিল এবং তার দুষ্টু হাসি দেখে আমি টিভি দেখতে দেখতে কিছুটা সাহস পেয়েছি যে কিছুক্ষণ পরে হঠাৎ তার মধ্যে স্মুচিং দৃশ্য দেখা গেল।

আমার মা এমনিতেই গরম ছিল, কারণ সে তার গুদের বাল পরিষ্কার করেছে এবং সে তার সাথে তার গুদ ঘষে ইতিমধ্যেই গরম করেছে। এবার সে আমাকে বলল তুমি কি তোমার গার্লফ্রেন্ডের সাথে কোথাও ঘুরতে যাবে না? তো আমি বললাম যে এক মাসের জন্য বাইরে গেছে, এখন সে হেসে বলল তোমার কথা কোথায় পৌছালো? আমি বললাম কোথাও না মানে সে কিছু করতে ভয় পায়। তখন মা বললো ঠিক আছে কিন্তু ভুল করে কিছু হয়ে গেলে কি হবে? তখনই আমি তাকে জিজ্ঞেস করলাম কি? বন্ধুদের মধ্যে নিজের মায়ের লজ্জা একেবারে দূর করতে চেয়েছিলেন। এখন সে আমাকে বলেছিল যে তুমি এখন খুব বেশি বোকা হবে না, আমি সকলেই জানি যে আপনি আমার সমস্ত কথা খুব ভালভাবে বুঝতে পেরেছেন। তখন আমি ভয়ে ভয়ে তাকে একটা কথা বললাম মাকে আমার মনের একটা সত্যি কথা বলব? যে তুমি আমাকে খুব পছন্দ কর তারপর আমার কথা শুনে মা বললো পাগলের মত কথা বলিস কেন? তাই আমি বললাম যে না, আমি সব সত্যি বলছি, সেও এখন গরম হয়ে উঠছিল এবং সে বলল তুমি আমার সম্পর্কে কি পছন্দ কর? আমি বললাম তোমার চোখ আর হাসি, সে আবার জিজ্ঞেস করতে লাগলো তুমি এখন মিথ্যা বলছ কেন?

তখন আমি বললাম তোমাকে একটা কথা বলি? কিছুক্ষণ আগে বাথরুমে নিজের চোখে তোমাকে দেখেছি, তুমি কি করছিলে? এবার সে আমাকে মিথ্যে বলল আর বলল না তুমি মিথ্যে বলো, এসো, কি করছিলে? আমি বললাম ওই সময় তুমি বাথরুমে দাঁড়িয়ে নিচ থেকে সম্পূর্ণ উলঙ্গ ছিলে আর তোমার গুদের বাল পরিস্কার করে দিয়েছিলে তার পর গুদ মালিশ করছিলে। বন্ধুরা, আমার এই পুরো কথা শুনে সে ভয় পেয়ে গিয়েছিল এবং এখন সে আমার উপর মিথ্যা রাগ করতে শুরু করেছে। তখন আমি তাকে বললাম যে তোমাকে সেই অবস্থায় দেখেছি তখন এখন কিসের রাগ? তারপর ও আমার কথা শুনে একটু শান্ত হল তারপর আমি উপযুক্ত সুযোগ দেখে সাথে সাথে বললাম যে এখন আমাকে তোমার উপরের অংশের পাশাপাশি নীচের অংশও দেখতে হবে, এই কথা শুনে সে আবার রেগে গেল এবং এখন সে উঠতে শুরু করল, তাই আমি তাকে ধরে বিছানায় শুয়ে দিলাম এবং এখন আমি তার উপর বসলাম। সে বলতে লাগলো তুমি কি জানো এসব কি করছে? তাই আমি বললাম শুধু একবার দেখাও, আমি আর কিছু চাইব না।

বন্ধুরা, সে আমার উপর খুব রাগ করতে শুরু করেছিল, কিন্তু কিছুক্ষণ পরে সেও ধীরে ধীরে ঠান্ডা হতে শুরু করেছিল। প্রথমে কিছু না বললেও পরে বললো হ্যা ঠিক আছে, কিন্তু তুমি কি আমার কথা মত করবে? তাই আমি সাথে সাথে বললাম হ্যাঁ ঠিক আছে তারপর সে বলল আমি না বললে তুমি আমাকে কোথাও স্পর্শ করবে না। আমি বললাম হ্যাঁ ঠিক আছে এবং প্রথমে সে আমাকে বলল যে তুমি এখন পেটিকোট খুলে ফেল, তখন আমি খুব খুশি হলাম এবং মনে মনে ভাবলাম যে আজ হয়তো আমাকে সব কাজ করতে হবে এবং সাথে সাথে আমি তার ব্লাউজ খুলে ফেললাম এবং দেখলাম। আমার বিস্মিত চোখ দিয়ে, তার boobs ছিঁড়ে বেরিয়ে আসতে, তার ব্রা ছিঁড়ে, আমি ক্রমাগত তাকাতে লাগলাম স্বর্ণকেশী স্বর্ণকেশী boobs বাইরে দোলনা. তারপর মা বলল এখন তুমি তাড়াতাড়ি আমার ব্রা খুলে ফেল এবং আমি ব্রা খুলে ফেলার সাথে সাথেই ওর ভোদা লাফিয়ে লাফিয়ে বেরিয়ে এল আর এটা দেখে আমি পাগল হয়ে গেলাম আর এখন আমি ওর উপর ভেঙে পড়লাম আর ও টিপতে লাগলো। এখন আমার সেই কর্মকাণ্ডে মা রেগে গেলেন এবং উঠতে লাগলেন, কিন্তু আমার ওজন এবং চাপের কারণে তিনি বাইরে আসতে পারেননি এবং তিনি আবার বিছানায় পড়ে যান। তারপর কিছুক্ষন পর তারাও মজা নিতে লাগলো, প্রথমে আমি ভোদা টিপতে থাকলাম,

তারপর আমি সঠিক সুযোগ দেখলাম, এবার আমি আমার এক হাত দিয়ে তার গুদ স্পর্শ করতে লাগলাম এবং সে আমার কিছুটা বিরোধিতা করল, কিন্তু কিছুক্ষণ পর সে জোরে আহহহহহহহফফ করতে লাগল এবং আমি তার মসৃণ মসৃণ কামুক গুদকে আদর করতে থাকলাম এবং তাতে তার একটা পুটকি লাগিয়ে দিলাম। তার আঙুল, সে গুদের উত্তাপ অনুভব করতে শুরু করে, যার কারণে সে জল ছাড়া মাছের মতো কষ্ট পেতে শুরু করে। তারপর আমি সুযোগ দেখে তাকে বললাম যে আমি এখন আরো কিছু চাই, তখন সে বলতে লাগলো যে এখন আমি আমার সবকিছু তোমাকে দিয়েছি, তুমি এখন আমার কাছে কি চাও? বন্ধুরা, সে হয়তো আমার মুখ থেকে সব কিছু পেতে চেয়েছিল, তাই আমিও বললাম যার চুল তুমি পরিষ্কার করেছ। তারপর সে বলতে লাগলো এখন সব তোমার, তুমি যা চাও নাও। বন্ধুরা, ওর মুখ থেকে এই কথা শুনে প্রথমে ওর শাড়িটা খুললাম, কিন্তু একটা আশ্চর্য ব্যাপার হল বুঝলাম ওর পেটিকোটটা ঠিকমত বাঁধেনি,

তারপর আমি কিছুক্ষন ওর গুদ চুষলাম, তারপর গুদে একটু ক্রিম লাগিয়ে দিলাম, তারপর সে বলল এখন দরকার নেই আর এই বলে উঠে দাঁড়িয়ে হাঁটু গেড়ে বসল। এর পর আমার বাড়াটা হাতে নিয়ে কিছুক্ষন নাড়াচাড়া করে তারপর চুষতে লাগলো। আমি আবার মায়ের গুদ আর ভোদা দেখতে লাগলাম তারপর আস্তে আস্তে মায়ের ফর্সা পাতলা গুদ স্পর্শ করতে লাগলাম যার কারনে মা মজা পেতে লাগলো আর আমাকে বলল রাজু প্লিজ আগে তোমার কাজ শেষ করো উফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফ ভিজে যাও, আহহহহহহ বেশিক্ষন থামবে না আর মা এই বলে চোখ দুটো বন্ধ করে ফেলল। তারপর শাওয়ারটা মায়ের গুদের উপরের অংশে সরিয়ে সুইচটা অন করে দিলাম আর মা বলল রাজু শাওয়ারটা থেমে আস্তে চালাতে থাকো, তোমার হাতে আমার সুড়সুড়ি। তারপর আমি বললাম হ্যাঁ ঠিক আছে আর 6-7 বার ওর গুদে শাওয়ার ঘোরানোর পর গুদের পুরো জায়গাটা আগের থেকে অনেক বেশি পরিষ্কার হয়ে গেল, মা খুব গরম ছিল আর সেই কারণে আমাকে থামতে হলো। মাঝখানে আমার কাজ।

তারপর দেখলাম মায়ের পাছা আর গুদের মাঝখানে কিছু চুল বাকি আছে আর সেই চুলগুলোও একটু লম্বা, তাই মাকে বললাম ছাদের দিকে পা বাড়াও। তারপর ও ঠিক তাই করলো আর এখন আমি ওর পা দুটো আমার কাঁধে রাখলাম আর আমিও ওর গুদের বাল ও পাছার মাঝখানটা খুব ভালো করে পরিষ্কার করলাম। এখন পরিষ্কারের কাজ শেষ হলে মা আমার দিকে তাকাতে লাগলেন আর জিজ্ঞেস করতে লাগলেন কেন এর পরের মতলব কি, চল এবার একটু কাছে আসি আর মা আমার বাঁড়াটা ধরে ফেলল। এখন আমার বাঁড়া উঠে দাঁড়াতে শুরু করেছে, কিন্তু মা বলল এভাবে দাঁড়াবে না, সাপোর্ট দরকার, আমি মায়ের কথার অর্থ বুঝতে না পেরে ওদের দিকে তাকাতে লাগলাম, সে বলল আরে আমিও মোচড়াতে জানি। crooked cock এটা সোজা হয় আর যখন মোরগ সোজা হয় না, তখন গুদে আঁকাবাঁকা হয় কিভাবে? সে বললো আমি রাজু ডার্লিং তোমার সমস্যাটা ভালো করে বুঝেছি,

তারপর মাঝে মাঝে সে আমার বাঁড়ার উপর জিভ ঘুরিয়ে মাঝখানে বলত যে আরে এই স্তম্ভটি আমাকে পার করে নিয়ে যাবে, এই সেই পুলিশ যে আজ আমাদেরকে যুদ্ধক্ষেত্রে নিয়ে যাবে এবং তার পরে সে আমার মোরগের টুপিটা নিয়ে নিল। মুখে এবং চুম্বন শুরু. এখন আমার বাঁড়া ফুঁকতে শুরু করেছে এবং সে আমার বাঁড়া তার মুখে নিয়ে চুষতে শুরু করেছে, কিন্তু সে এই সমস্ত কাজ খুব ধীরে ধীরে এবং আরামে করছিল। তারপর কিছুক্ষন পর সে আমাকে বললো যে আজ আমি তোমাকে প্রি-সেক্স এক্সপেরিয়েন্স দেব, তুমি যা বলবে ঠিক তাই করলে তোমার চোদন সহজ হয়ে যাবে, যাইহোক, তুমি আগে থেকেই জানবে যে যতক্ষণ না মহিলাটিও ভিতরে নিয়ে যায় ততক্ষণ পর্যন্ত গুদে বাঁড়া সহজে যায় না, তবে এই স্টাইলে আপনি এটি উপভোগ করবেন যেন আপনি একটি আলগা গুদ চাটছেন।

তারপর আমি বললাম হ্যাঁ আমার বন্ধুরা আমাকে বলেছে প্রথমে ধাক্কা দিতে হবে, কিন্তু ব্লু ফিল্মে এক গুদে দুটো বাঁড়া ঢুকে যায়। বন্ধুরা, এখন আমার দ্বিধা সম্পূর্ণভাবে দূর হয়ে গেছে এবং আমি চোদার জন্য পুরোপুরি প্রস্তুত ছিলাম এবং এখন আমি সন্ধ্যার দিকে বদমাশের মত তাকিয়ে ছিলাম, আমার মা নয়, সে বলল যে তুমি এইভাবে সোজা হয়ে দাঁড়াও বাকি সবাই আমি কিছু দেখব। এখন আমি যখন দাঁড়ালাম, আমার বাঁড়া সোজা হয়ে দাঁড়াল, সে সাথে সাথে বসে আমার বাঁড়ার অর্ধেকটা তার মুখে নিয়ে তারপর মুখ বের করে বলল যে এখন যখন তোমার বাঁড়া আমার মুখে আছে তখন তুমি মনে করে আমার মুখের মত আমার গুদ আর তুমি আমাকে চুদছ। তারপর আমি বললাম হ্যাঁ ঠিক আছে সন্ধ্যা ডার্লিং, সে আমার দিকে তাকিয়ে মুচকি হেসে আমার বাঁড়ার টুপিতে একটু চুমু দিল। তারপর তিনি বলেন যে চল আপনার প্রথম চুম্বন জন্য প্রস্তুত করা যাক এবং তিনি তার ঠোঁটের মধ্যে আমার বাঁড়ার টুপি টিপে.

মায়ের স্তনবৃন্ত
এখন আমার বাঁড়া পুরোদমে ছিল এবং আমি আস্তে আস্তে আমার বাঁড়া তার মুখের ভিতর ঢুকিয়ে দিলাম, যার কারণে সে উফফফফ উফফফ শব্দ করতে লাগল। তারপর আমি বাঁড়াটাকে পিছনে ঠেলে দিলাম আর এবার আমি একটু জোরে ধাক্কা দিলাম তারপর সে আমাকে পিছন দিকে ঠেলে দিতে লাগল, আমি খুব একটা উপভোগ করলাম না আর আমি পেছন থেকে তার মাথার চুল দিয়ে চেপে ধরে চুদাই স্টাইলে জোরে জোরে লাথি মারতে লাগলাম। এখন আমি অনেক মজা পেতে লাগলাম তারপর বুঝলাম ঢিলা গুদ চুদলে কত মজা পেতাম। তারপর প্রায় এক মিনিট পর, সে আমার বাঁড়াটা ধরে তার মুখ থেকে একটা ঝাঁকুনি দিয়ে বের করে দিল এবং সে হাঁপাতে হাঁপাতে বলল যে আর না, নইলে তোমার সব বীর্য আমার মুখে আসবে আর এখন আমার গুদও ভিজে যাবে। তারপর খুব উত্তেজিত হওয়ার কারনে অনেক দুশ্চিন্তা হচ্ছিল এবং সেক্সের মজা বন্ধ করার কারনে আমার বাঁড়ার সব বীর্য বাঁড়া থেকে বের হয়ে গেল আর আমি আমার বাঁড়াকে কন্ট্রোল করতে পারলাম না। তারপর হাসতে লাগলো আর বলল রাজু, যদিও আমার মুখে নিতে হয়েছিল, কিন্তু ডার্লিং আমার এটা ভালো লাগে না, আমি সবসময় সিম্পল সেক্সে খুশি থাকি আর তোর বাবাও সেক্সের এই পদ্ধতি একদম পছন্দ করে না হ্যাঁ, তুই আমাকেও বখাটে ভাবিস না, আজ পর্যন্ত আমি শুধু তোর বাবাকে চুদেছি তার বাইরে আর কেউ নেই।

তারপর ও আমাকে বলল আরে তোর বাঁড়া আবার ঢিলে হয়ে গেছে এখন আবার দু-তিন মিনিটে ওর হাত মুখ আর ঠোঁটের জাদুতে আবার বানিয়ে ফেলল আর আমিও দুর্গটা পুরোপুরি জয় করে ফেললাম। সে তার শরীর মাপতে লাগল। আমিও তার পায়ে স্ট্রোক করতে লাগলাম এবং তার পা খুব নরম এবং মসৃণ ছিল। আমি মনে করি সে তার পুরো শরীরের খুব যত্ন নেয় এবং আমি এখন পর্যন্ত দরজায় ধাক্কা দেইনি এবং আমি তাকে আজ সব মজা দিতে চেয়েছিলাম এবং আমি আমার বাঁড়া সম্পূর্ণ নিয়ন্ত্রণে রেখেছিলাম এবং আমি তার শরীরে রেখেছিলাম সে তখনও ঘষছিল তার ঠোঁট, আঙ্গুল এবং হাত, যার কারণে সে একটু গরম হতে শুরু করে এবং তারপর সে বলল যে রাজু আব আব বি জা ইয়ার প্লিজ আমাকে অত্যাচার করবেন না, তাড়াতাড়ি আমার উপর আসুন প্লিজ আহহহহ।

তারপর আমি বললাম আর একটু দাঁড়াও, আমি রেডি হয়ে আসছি, একটু দাঁড়াও, আমিও আসব তারপর ওর গুদে হাত রেখে বললাম এই কি সন্ধ্যা? তাই সে বললো এটাকে নারীর বাঁড়া বলে, এটা নারীর মজার বোতাম, তুমি যদি একজন নারীকে চুদতে চাও আর সে প্রস্তুত না হয়, তাহলে এই বোতামে হাতটা ঘুরিয়ে দাও, সে তোমাকে চুমু না দিয়ে রাজি হবে না। তারপর আমি বললাম ঠিক আছে, কিন্তু আজ আমি এমনভাবে তোমার বোতাম টিপবো যে সব ফিউজ উড়িয়ে দেবে, আমার কথা শুনে সে হাসতে লাগলো আর চিৎকার করতে লাগলো। আমি ওর পা দুটো সরিয়ে ওর উরু আমার কোমরের দিকে সরিয়ে নিয়ে দুই পা আমার কাঁধে রেখে ওর বাঁড়া দুটো হাত দিয়ে ঠেলে দিলাম, আমার বাড়াটা ওর গুদের কাছে নিয়ে পুরো জোরে ঠেলে দিলাম, যার ফলে আমার বাঁড়াটা ওর মধ্যে আটকে গেল। গুদ আর আমি চিৎকার করে উঠলাম, কিন্তু সে কিছুটা স্বস্তি পেয়েছে এবং আমার পরবর্তী ধাক্কার জন্য অপেক্ষা করতে লাগল। তারপর আরেকটা জোর করে ধাক্কা দিলাম, তারপর আমার পুরো বাড়া ওর গুদের ভিতর চলে গেল। এবার আমি আস্তে আস্তে বাঁড়া বের করতে লাগলাম, যার কারনে সে পুরো মজায় ছিল এবং আমার সাথে তার সেক্স উপভোগ করছিল।

আমি সপ্তম স্বর্গে ছিলাম, কিন্তু ওর সমস্ত মনোযোগ এই জিনিসটার দিকে যে আমার মাল মাঝপথে না বের হলে সে প্রথম থেকেই চোদন লম্বা করার চেষ্টা করছিল। তারপর সে বলল যে তোমার বাঁড়াটা পুরোপুরি ভিতরে ঢুকিয়ে দাও, হ্যাঁ আমি হার্ড ঠেলা উপভোগ করি, আমি তার কন্ঠ পছন্দ করি। এখন সেও মজার মাঝের অংশে তার পেট আর গুদের উপর জোরে ধাক্কা দিত, তারপর আমিও জোরে জোরে আমার বাঁড়াটা ভেতরে ঠেলে দিতে লাগলাম, সে বলল আচ্ছা, তুমিও এখন খুব মজা পাচ্ছ? বাহ আমি খুব উপভোগ করেছি. আমি অনেক দিন পর যৌবন উপভোগ করেছি, আমি শপথ করে বলছি আজ আপনি আমাকে আমার যৌবনের কথা মনে করিয়ে দিয়েছেন IEEEEEE sssssss এখনও আমি খুব উৎসাহ নিয়ে ধাক্কা মারছিলাম আর আমি বললাম আজ তোর গুদ ছিঁড়ে ফেলব, এখন তুই পাপাকে চুদতে ভুলে যাবি, প্রতিবার সে আমার নিজের বাঁড়া তার গুদে ঢোকানোর জন্য যন্ত্রণা দেবে। তারপর ও আহহহহ ওওইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইয়ে কি মজা পাচ্ছি আর জোরে জোরে জোরে জোরে,আমিও বললাম হ্যাঁ আমার প্রিয়।

তারপর সে বলল রাজু, অনেক দিন হয়ে গেল আমি সেক্স উপভোগ করেছি, কিন্তু আজ আমি তোমাকে উত্তেজিত করে নিজেই তোমাকে চুদলাম, এই প্রথম। আমি এখন অবধি জানতাম যে শুধুমাত্র পুরুষরা গরম করে তবে আমি প্রথমবারের মতো একজন পুরুষকে প্রথম থেকেই গরম করেছি এবং সে চিৎকার করছিল বাহ খুব ভাল রাজু মজা আ গায়া উমমমমম আআআআআউহহ মমমম। তারপর হঠাৎ যখন আমি বাঁড়ার উপর কিছু তরল অনুভব করতে লাগলাম, তখন সে বলল রাজু এখন আস্তে কর, তুমি আমার জল নিয়ে গেলে। এখন আমি আমার গতি কিছুটা কমিয়েছি এবং এখন আমিও ক্লান্ত হয়ে যাচ্ছিলাম। এখন হঠাৎ আমার বাঁড়া ভেদ করে তার গুদের উপত্যকায় আমার সমস্ত চাপ শুষে গেল এবং আমি সম্পূর্ণ অলস হয়ে গেলাম এবং আমার বাঁড়াও শান্ত হয়ে গেল। তারপর তারা এবং আমি একে অপরের উপরে শুয়ে পড়লাম। তারপর কিছুক্ষন পর সন্ধ্যার গুদ থেকে আমার বাঁড়াটা বের করে দেখলাম ওটা চিনাবাদামের মত সঙ্কুচিত হয়ে গেছে আর মা তাকে দেখে হাসতে লাগলো আর সে বলল রাজু আমি তোমার বাঁড়ার কি ক্ষতি করেছি।

এবার আমি মাকে বললাম তোমার পাছায় একবার লাথি মারতে আমার খুব ইচ্ছা আছে, তুমি কিছু মনে না করলে আমি শুরু করব? তাই মা বললো এখন কই, তোকে চুমু খাওয়ার জন্য আমার কত প্রস্তুতি ছিল আর কোথায় তুই এখন আমার গুদ মারার কথাও ভাবছিস। এখন সে একদিনে সব কাজ করে ফেলবে তারপর সময় দেখে কি হল?

আপন ভাই বোনের চোদাচুদি, ভাই বোনের কাম জ্বালা

সকাল 5.00 বাজে এবং আপনি যদি আরও চান তবে আমি আপনাকে রিহার্সাল করব এবং এই কথা বলার পরে, সে উল্টে শুয়ে পড়ল এবং আমি তার পাছার মধ্যে তার পাছার গর্তটি দেখতে পেলাম না, তবে তার পোঁদটি খুব শীতল ছিল।

যখন সে সম্পূর্ণ গরম হয়ে গেল, তখন সে বলল যে এখন চল শুরু করি, তারপর সে উঠে এল এবং আমি তার পা দুটো ছড়িয়ে দিলাম এবং আমার 6 ইঞ্চি লম্বা বাঁড়াটা তার পাছার উপর রাখলাম এবং হালকাভাবে টিপলাম তারপর সে কান্না শুরু করল।

তারপর আমি স্পীডটা একটু বাড়িয়ে দিলাম, তারপর সে বলতে লাগলো যে আস্সসসস সালে তেরা তোহ ওহহ এটা বিশাল বাঁড়া, তুমি তোমার বাবাকে ফিরিয়ে দিয়েছ। তারপর আমি বললাম তুমি বললে আমি তোমাকে প্রতিদিন এভাবে খুশি করব, তখন সে বলল আমি তোমার মা, আগে তুমি আমাকে তাড়াতাড়ি শান্ত করো।

তারপর আমি বললাম হ্যাঁ ঠিক আছে এবং এই বলে তার ধাক্কার গতি বাড়িয়ে দিল, মজার কারণে সে চিৎকার করতে লাগল এবং আমরা দশ মিনিট কথা বলতে লাগলাম এবং আমি শান্ত হলে সে উঠে সোজা বাথরুমে গেল এবং স্নান করার পর টোকা দিল, তিনি টবে বসে আমাকে ডাকলেন।

আমি গিয়ে দেখলাম সে টবে বসে আমার দিকে হাত বাড়াচ্ছে, তখন আমিও গিয়ে তাতে ঢুকলাম এবং সেখানেও আমরা অনেক মজা করলাম। মজার কারণে সে চিৎকার করতে লাগল এবং আমরা দশ মিনিট কথা বলতে শুরু করলাম এবং আমি শান্ত হলে সে উঠে সোজা বাথরুমে গেল এবং ট্যাপ খোলার পর টবে বসে আমাকে ডাকল।

আমি গিয়ে দেখলাম সে টবে বসে আমার দিকে হাত বাড়াচ্ছে, তখন আমিও গিয়ে তাতে ঢুকলাম এবং সেখানেও আমরা অনেক মজা করলাম।

মজার কারণে সে চিৎকার করতে লাগল এবং আমরা দশ মিনিট কথা বলতে লাগলাম এবং আমি শান্ত হলে সে উঠে সোজা বাথরুমে গেল এবং কলটি খুলে স্নান সেরে টবে বসে আমাকে ডাকল।

আমি গিয়ে দেখলাম সে টবে বসে আমার দিকে হাত বাড়াচ্ছে, তখন আমিও গিয়ে তাতে ঢুকলাম এবং সেখানেও আমরা অনেক মজা করলাম। মায়ের ঝুলে থাকা মাইয়ের গভীর খাঁজ

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading