মায়ের পরকীয়া চটি গল্প সেক্সি হট ভোদা

আমার নাম হাবু। তখন আমার বয়স ১৮। আমি আর আমার মা তখন ভাড়া থাকতাম মায়ের পরকীয়া চটি গল্প বুড়ি পিসির বাড়িতে। বুড়ি পিসির এক ছেলে, মদন কাকু।

মায়ের বয়স তখন মাত্র ৩৮। অপরূপ সুন্দর দেখতে, গোলাপী গায়ের রং, পাতলা শরীর, টাইট ভরা বুক, গোল নিটোল পাছা, গায়ে একটা মিস্টি মাধুর্য আছে।

আমার বাবা ছিলো এক নম্বর জুয়ারি। জুয়াতে সবকিছু হারিয়েছে। টাকা পয়সার জন্য মাকে খুব মারধর করত। বাড়িতে পাওনাদার এসে জ্বালাতন করত।

পাওনাদারের ভয়ে বাবা পালিয়ে পালিয়ে বেড়াত। এক দিন এক পাওনাদার বাবা কে ধরে বেশ ঠেঙ্গালো আর বাবা সেদিন রাতেই গেল পালিয়ে।

বুড়ি পিসি মাকে বলল, সোনা মা আমার, তোমার কোনো চিন্তা নেই। তুমি আমার বাড়িতেই থাকবে, তোমার আর খোকার সব দায়িত্ব আমার।

মদন কাকুর তখন ৩৫ বছর বয়স, পাথরের মতো শক্ত কালো চেহারা। একটু ভুরিও আছে। আমি জানতাম মদন কাকু আর বুড়ি পিসি দুজনেই মাকে খুব পছন্দ করে। আমাদের দুজনকে একেবারে নিজের পরিবারের লোকের মতো ব্যবহার করতো। মায়ের পরকীয়া চটি গল্প

সেইদিন ছিলো রবিবার। দুপুরবেলা বুড়ি পিসি কালী মন্দিরে গেছিল। আমি ঘুমোচ্ছিলাম। হঠাত্ বাসন পড়ার আওয়াজে ঘুম ভেঙ্গে গেল।

উঠে ঘরের দরজার কাছে এসে দেখি মদন কাকু খালি গায়ে শুধু গামছা পরে দাড়িয়ে আছে। মা দু হাতে মুখ ঢেকে লজ্জায় আর উত্তেজনায়ে কাঁপছে।

মায়ের পরনে শুধু একটা শাড়ি। আটপৌরে করে পড়া আর পিঠটা প্রায় পুরোটাই দেখা যাচ্ছে। পেটি আর কিছুটা মাই ও দেখা যাচ্ছে। লম্বা কালো চুল একটা খোপা বাধা, অসম্ভব সেক্সী লাগছিলো মাকে।

মদন কাকু মাকে পেছন থেকে জড়িয়ে ধরলো। মা শক খেয়ে নিজেকে ছাড়িয়ে একটু পিছিয়ে গেল। তারপর পালিয়ে আসার চেষ্টা করলো কিন্তু মদন কাকু ছাড়ছে না…

বলছে কাছে এসো সোনা। আমি আর পারছিনা। আমি তোমাকে খুব ভালবাসি। ওর হাবভাব দেখে মনে হলো আজকেই কিছু একটা করবে। ।

মা খুব ঘাবরে গেছিলো, এবার একটু লজ্জা পেয়ে মাথা নিচু করে, বলল যে খোকা বাড়িতে আছে আর মা (বুড়ি পিসি কে মা, মা বলত) । । যেকোন সময় চলে আসতে পারেন।

কিন্তু মদন কাকু বলল যে। । সোনা আমি দেখে এসেছি। । খোকা বেশ গভীর ঘুমাচ্ছে। আর তুমি জানো যে মার আসতে সন্ধ্যে হয়ে যাবে। মায়ের পরকীয়া চটি গল্প

এখন প্লীজ় তুমি আমার কাছে এসো…তার পর আর বাক্য ব্যায় না করে মায়ের মুখটা ধরে মার লাল রসালো ঠোঁটে খুব কোষে লম্বা একটা চুমু দিল, মা চোখ বন্ধও করে আছে,

জোরে জোরে নিশ্বাস নিচ্ছে আর মার ডাঁসা মাই দুটো যেন শাড়িটা ভেদ করে বেরিয়ে আসতে চাইছে…। মদন কাকু ঝপাট করে মাকে জরিয়ে ধরলো আর মার সারা মুখে, ঘাড়ে বেশ কামনা ভরা চুমু খেতে লাগলো।

তারপর চোখের নিমেষে, মাকে কোলে তুলে, নিয়ে গেল ঠাকুর ঘরে রাখা গদিটার ওপরে মাকে শুইয়ে দিলো। তারপর মার পেটের ওপরে উঠে বসলো।

মদন কাকু মার বুকের ওপরে আঁচলটা খামছে ধরলো…তারপর এক হেছকা টানে সেটা সরিয়ে দিলো…মার ধবধবে ফর্সা স্তনের খয়েরী বোঁটা দুটো চোখ ধাঁদিয়ে দিলো যেন।মদন কাকু মার বুকের ওপরে মুখ নামিয়ে আনলো।

একটা স্তন মুখের মধ্যে ঢুকিয়ে চুষতে শুরু করলো জোরে জোরে…আর একটা হাত দিয়ে অন্য স্তনটাকে ডলতে লাগলো…পাগলের মতন মার মাই দুটো চুষতে লাগলো। মায়ের পরকীয়া চটি গল্প

মা দু চোখ বন্ধ করে শুয়ে আছে। । নিজেকে সপে দিয়েছে ওর কাছে…মাঝে মাঝে গোঙ্গাণির মতন শব্দও করছে।

দেখলাম মায়ের মাই দুটো আরও বড়ো হয়ে যাচ্ছে । যখন কাকু মার বুকে চুমু দিচ্ছে, চুষছে, টীপছে তখন মা উহ আ করে উঠছিলো।

প্রায় মিনিট মার বুকের ওপরে ময়েডা ডলার পর মদন কাকু উঠে বসলো… দুহাত দিয়ে মাকে কোলে তুলে বুকে টেনে ধরে মার খোলা পিঠে হাত বলতে লাগলো…

মার মুখে, ঠোঁটে, ঘাড়ে গলায় চুমু খেতে খেতে বুকের ওপরে নেমে এলো। । মায়ের দুধ গুলোকে হাতের মধ্যে নিয়ে মুছরিয়ে দিল । তারপর মাকে পিছন থেকে জরইএ ধরলো।

বগলের তোলা দিয়ে হাত দুটো ঢুকিয়ে দিয়ে মার দুধ দুটোকে টিপতে শুরু ওরলো।অমানুষিক ভাবে টীপছিলো যেন দুধু নিংড়ে বার করবে…মা যন্ত্রণায় আর আনন্দে ছটফট্ করে উঠে দুহাত চেপে ধরলো।

এবার মদন কাকু মার কোমরে ঢিলে হয়ে আসা শাড়িটাকে টেনে খুলে দিলো…মার সায়া পড়া ছিলনা।

মদন কাকু নিজের গামছাটাও খুলে ফেলল। দু জনেই পুরো লেঙ্গটো হয়ে গেল। মা না না করছিলো কিন্তু কে শোনে ।আমি লুকিয়ে থাকা জায়গা থেকে দেখতে পেলাম।

মার গুদটা সামনে বেরিয়ে পরল। মদন কাকু একটা হাত নামিয়ে দিলো মার গুদে…অন্য হতে একটা দুধ সমানে টিপে যাচ্ছে… মায়ের পরকীয়া চটি গল্প

আর আঙ্গুল মার গুদের চুল গুলো তে খেলা করে বেড়ছে…ঊনার বিশাল বাঁড়াটা শক্ত হয়ে মার পাছার খাঁজে চেপে চেপে যাচ্ছে। বেশ কিছুখন এরকম চলার পর মার কানের কাছে মুখ নিয়ে গিয়ে হিঁসিয়ে উঠলো।

বলল সোনা এবার তোমাকে আমার বৌ বানাবো।মা ওর দিকে বেশ কামাতুর চোখে তাকলো… মদন কাকু মাকে এবার শুইয়ে দিলো, তারপর মার ওপরে শুয়ে পরল।

মার দুপা ফাঁক করে দিয়ে তার বিশাল বড়ো কালো বাঁড়াটা গুদে ঘসতে শুরু করল মা চোখ বন্ধও করে শুয়ে ছিলো, কাকু এবার কষে একটা ঠাপ মেরে তার লম্বা মোটা বাঁড়াটা মায়ের রসালো টাইট গুদে ঢুকিয়ে দিলো।

প্রথমে বাড়ার মুণ্ডিটা মার গুদে পুচ করে ঢুকে গেল। মা উ ব্যাথা লাগে আ মরে গেলাম বলে কেঁপে উঠলো।

মদন কাকু এইবার ওর বাড়ার মুণ্ডিতা তার গুদে ঢোকাতে আর বের করতে শুরু করলো। মা আঃ আঃ করছিলো। এর পর মদন কাকু আরেকটা বেশ জোরে ঠাপ মারল আর প্রায় অর্ধেকটা বাঁড়া ঢুকে গেল মার গুদে,

ইশ মা খুব জোরে চিতকার করে উঠল মনে হচ্ছিলো তার গুদটা ছিড়ে গেল যেন ইস । মায়ের পরকীয়া চটি গল্প

আস্তে আস্তে দয়া করে আর একটু আস্তে দাও উড়রিইইইইই কী জোরে ঢুকিয়ে দিলে ওফ ফেটে যাচ্ছে গো। মদন কাকু কিছুখন সেই ভাবেই বাঁড়া ঢুকিয়ে রাখলো আর মার মাইটা হাতে মোছরানো শুরু করলো,

মাইয়ের বোঁটা দু আঙ্গুলে ধরে খুব জোরে টান মেরে ছেড়ে দিতে শুরু করলো।

মার খুব লাগছিল বলল আহ কী করছ? মদন কাকু আস্তে আস্তে বাঁড়াটা বের করে ঢোকানো শুরু করল আর মা ওফ ওফ করতে শুরু করল।

মা বলল তোমারটা যত দূর ঢুকেছে খোকার বাবারটা এত দূর কখন যায়নি। আ কী মোটা তোমারটা আমার ওখানটা ছিড়ে দিয়েছ ।

আ উঃ এরররররর্রর। মদন কাকু বলল, সোনা কী টাইট তোমারটা ওফ খুব আনন্দ তোমাকে চুদে, যেন মনে হচ্ছে কচি ছোট্ট কোনো মেয়েকে চুদছি।

উফফফ কী আরাম লাগছে সোনা রানী আমার, আমি আস্তে আস্তে ঢোকাচ্ছি বের করছি দেখবে তোমার খুব ভালো লাগবে।

মদন কাকু কে দেখলাম আস্তে আস্তে তিন চার মিনিট ওব্দি আস্তে আস্তে চুদলো আর তার পর মাকে জরিয়ে চুমু খেতে খেতে খুব কসে কসে তিন চারটে ঠাপ মারল। মায়ের পরকীয়া চটি গল্প

মা হ ফেটে গেছে এবার উফফফফফফ কী ব্যাথাঅ মরে যাব বেরর করে নাও ।

মদন কাকু বলল আ আমার সোনা বাআআসসস হয়ে গেচ্ছে , দেখূ তুমি আমার তা পুরোটাই নিয়ে নিয়েছ সনাঅ এরপর শুধু আরাম পাবে সোনা আমার, বলে মাইয়ের বোঁটা চোসা শুরু করলো।

আবার বলল সোনা দেখো না তোমার ওটা আমার টাকে খুব কাছে জরিয়ে রেখেছে।

মা বলল হ্যাঁ খুব টাইট লাগছে প্লীজ় এখন নারিও না প্লীজ়। কিছুখন পরে মদন কাকু আস্তে আস্তে কোমরটা নাড়াতে শুরু করলও মা আরামে আ আ করে উঠল। বুঝলাম এখন সে আর ব্যাথা পাচ্ছে না আঅ।

মদন কাকু এইবার ঠাপানো শুরু করলো, মা ওকে জরিয়ে কিস করছিল। মনে হচ্ছিলো সে আরও জোরে জোরে চোদন খেতে চাইছে এইবার।

মা নীচে থেকে আস্তে আস্তে পাছা তুলে দিচ্ছিল মদন কাকু চোদার স্পীডটা বাড়াতে থাকলো।

মদন কাকু খুব জোরে জোরে চুদতে চুদতে বলে উঠলো অফ সোনা কী সুন্দর তুমি, আমার স্বপ্ন পুর্ণ হলো আজ, দেখো আমার পুরোটা তুমি নিয়ে নিলে আহ । মায়ের পরকীয়া চটি গল্প

ইশ কী সুন্দর তুমি আহ ইচ্ছে করছে আজ সারা দিন সারা রাত তোমার ওখানে আারটা ঢুকিয়ে রেখে দিই।

মদন কাকু মার দুধ দুটোকে বুকের ওপরে জড়ো করে করে ধরচে র চাটছে, চুষছে। টীপছে । যা খুসি তাই করছে…আর ঠাপাতে ঠাপাতে জিজ্ঞেস করল কী সোনা কেমন লাগছে?

মা এইবার বলল তোমার খুব জোড় উঃ আ, ওমাগো, আস্তে আস্তে দাও উরি বাবা, আ; দেখলাম মা তার পা দুটো আরও ফাঁক করার চেষ্টা করছে।

কাকু আরও জোরসে মাকে চোদা শুরু করলও ইশ কী জোরে জোরে ঠাপ মারছিলো মনে হচ্ছিলো মার কোমরটা ভেঙ্গে দেবে আর গুদটা ফাটিয়ে দেবে।

আরও ১৫ মিনিট এই ভাবে চুদে মদন কাকু মাকে খুব জোরে খামছে ধরলো মাও তার পা দুটো ওর কোমরে পেঁচিয়ে ধরল জোরে।

মদন কাকু তার বাঁড়াটা গুদে আরও গভীরে ঢুকিয়ে ফ্যেদা ঢেলে দিল মাও আবার তার কোমরটা তুলে দিচ্ছিল মনে হলো আবার রস খাসিয়ে দিচ্ছে। এর পর সব কিচ্ছু শান্ত হয়ে গেল। সেই অবস্থাতেই মদন কাকু মায়ের ওপর শুয়ে মাকে চুমু খেতে লাগলো। ।

বেশ কিছুখন পর ওরা কাপড় পরে ওখানেই বসে এক ওপরকে আদর করতে লাগলো। মদন কাকু মাকে কোলে তুলে নিয়ে চুমু খেতে লাগলো, তারপর একটা লম্বা ফ্রেঞ্চ কিস দিয়ে ওরা উঠে পড়লো।

এক ওপরকে জড়িয়ে ধরে দরজার দিকে আসতে লাগলো। আমি পা টিপে তাড়াতাড়ি বিছানায় চলে এলাম।

এর পরের চোদন হলো রাততির বেলা। মদন কাকু মাকে নিজের খাটে ফেলে চুদলো। সে কী ঠাপ কী ঠাপ। মদন কাকু সারা রাত রোগরে রোগরে চুদলো মাকে। মায়ের পরকীয়া চটি গল্প

আমি সেদিন জেদ করলাম বুড়ি পিসির সঙ্গে শোবো। মা বলল ওর একা একা ভয় করবে, তাই মা ও বুড়ি পিসির ঘরে শুলো এসে।

রাত দুটো ওব্দি বুড়ি পিসি আর মা গল্প করলো, তারপর বুড়ি পিসি ঘুমিয়ে পড়লো। আমি ঘুমানোর ভান করে পরে ছিলাম। বুঝলাম মদন কাকু মাকে চুদতে চাইছে আর মা ও ওর বাঁড়াটা নিজের গুদে আবার নিতে চাইছে, ভেবেই আমার বাঁড়া দাড়িয়ে গেল।

মা আমার কাছে এসে দেখলো আমি সত্যি ঘুমোচ্ছি কিনা। মা একটা পাতলা কাপড়ের লাল ব্লাউস আর সাদা সায়া পরে ছিলো।

গায়ের ওপর খালি একটা ট্রান্স্পারেংট ওরণায় এতো সেক্সী দেখাচ্ছিলো মাকে। আমাদের ঘরের আলো নিভিয়ে দিয়ে মা পা টিপে টিপে মদন কাকুর ঘরে চলে গেল।

আমাদের ঘরের কোণা থেকে মদন কাকুর ঘরের একটা জানলা দেখা যাচ্ছিলো। দেখলাম মা যখন ঢুকল তাকে দেখে মদন কাকু বিছানা থেকে উঠে নিজের লুঙ্গিটা ঠিক করতে লাগলো,

ওর বাঁড়াটা দাড়িয়ে লুঙ্গি থেকে বেরিয়ে আসছিলো। মা কে জিজ্ঞেস করল খোকা আর মা?

মা বলল, ঘুমিয়ে পড়েচ্ছে, মদন কাকুর মুখটা খুশিতে ভরে উঠলো। ও খাটে বসতে বলল মাকে , আর মা ওর গা ঘেষে বসে পড়লো। মায়ের পরকীয়া চটি গল্প

মদন কাকু এইবার তার একটা হত মার গুদের উপরে রেখে বলতে লাগলো আর মা এতো বেশি কামাতুর হয়ে ছিলো যে নিজের মাথার পেছনটা ওর বুকের উপর হেলিয়ে দিলো। পাতলা ওরণাটা বিছানার পাশে লুটিয়ে পড়লো।

মা এখন শুধু লাল টাইট ব্লাউস আর সাদা সয়া পরে আছে। মদন কাকু গুদের উপরে রাখা হাতটাকে সামনে এনে মাইয়ের উপরে রেখে বলতে বলতে মাই টেপা শুরু করে দিল।

ওর হাতের তাবতা এতো বড়ো যে সম্পূর্ন মাইটা কে ধরে নিয়েছে। মা চোখ বন্ধও করে নিল আরামে। আর কে পায় মদন কাকু মার ব্রাওসের বোতাম খুলে ফেলল, মাকে তুলে নিজের কোলে বসিয়ে মাই খেতে শুরু করে দিলো।

মদন কাকু মাইটা চুষতে চুষতে কামড়ে দিল, মা শীঈ করে উঠল আর বলল তুমি সত্যি একটা দস্যু, আর তোমার ওটা ও ঠিক দস্যুর মতন। আজ আমাকে ফাটিয়ে দিয়েছো পুরো। মায়ের পরকীয়া চটি গল্প

এরপর মদন কাকু মার ব্লাউসটা পুরো খুলে মাকে শুইয়ে দিলো, তারপর লুঙ্গি খুলে মার সায়াটাও খুলে ফেলল।

তারপর মার শরীরে সব যায়গায় চুমু খাওয়া শুরু করে দিলো। মাইতে কামড় দিতে শুরু করল আর হাতের মোটা মোটা আঙ্গুল দিয়ে গুদের ফুটোটা ঘসা শুরু করে দিলো।

মা বারে বারে কুঁকিয়ে উঠছিলো উই ইস। । লাগছে ইশ কী জোরে কামড় দিচ্ছ উফ । মদন কাকু আরও বেশি উত্তেজিত হয়ে মার মাই চুষতে শুরু করে দিলো, মা বলে উঠলো আমার।ওখানে সুর সূরী লাগছে।

মদন কাকু এইবার তার নাভিতে জিভ ঘোরালো তারপর মার গুদের উপরে মুখটা এনে চোষা শুরু করলো।

মাঝে মাঝে গুদের কোয়া দুটোকে কামড়ে দিতে শুরু করলো, গুদের ভগাঙ্কুরটাকে মুখে ধরে চোসা শুরু করে দিলো। মা বলে উঠল মদন আমার বের হবে মদন ।

বের হবে। তখন ও মার পাছাটা দুহাতে ধরে মুখটা খুব জোরে গুদের উপরে ধরে চোষা শুরু করে দিলো।

মা ওর মাথার চুল গুলোকে মুঠিতে ধরে টান মেরে বলে উঠল আমার যাচ্ছে বের হচ্ছে রররর্র ইস যাচ্ছে কতো জোরে জোরে চুষছ আহ আমার রস বের হচ্ছে, গেল র ইশ আ গেল অফ।

মার গুদের রস খসার সঙ্গে সঙ্গে মদন কাকু তার গুদের উপর কামড় মারা শুরু করে দিলো, উ করে উঠলো মা। এদিকে আমার বাড়ার ফ্যেদা বের হয়ে গেল তাদের খেলা দেখে উফফফফফফ।

কিছুখন পর মদন কাকু মাকে বসিয়ে দিলো আর নিজে হাঠু গেঁড়ে তার মুখের ঠোঁটে নিজের বাঁড়াটা লাগিয়ে দিলো আর ঘসা শুরু করে দিলো। মায়ের পরকীয়া চটি গল্প

মা এইবার ঝুকে ওর বাঁড়াটা নিজের মুখে ঢুকিয়ে চোষা শুরু করে দিল। ও একটা হাত মার মাথার উপরে রাখল আর অন্য হাত দিয়ে মাই মোছরাতে শুরু করল।

একটু পরেই ও মার মুখে ঠাপ মারা শুরু করে দিলো ২ /৩ মিনিট পরে এত জোরে জোরে ঠাপ মারতে শুরু করলো যে মা গোঁ গোঁ কারে উঠল।

এতো বড় বাঁড়াটাকে মার মুখে ঢুকিয়ে দিচ্ছিলো আর বলছিলো খাঊ চোষো হাঃ চোষো আহ আহ খা জোরে জোরে আহ আর খুব জোরে জোরে কয়েকটা ঝটকা মেরে মার মাথাটা ধরে চেপে নিল বাড়ার উপরে

আর বলল সোনা আমার যাচ্ছে নাও আর সরাসরি মার গালায় ফ্যেদা ঢালা শুরু করলো,

ওফ মা দুহাত দিয়ে ওর কোমরটাকে ঠেলছিল মুখ থেকে বাঁড়া বের করার জন্যে কিন্তু ও ছাড়েনি শেষ বিন্দু পর্যন্ত মার গালায় ঢেলে বাঁড়াটা বের করলো।

মা খুব জোরে জোরে কয়েকটা শ্বাঁস নিলেন আর পরে বলল কত তা উফফফফফফ গলাটা ফ্যেদার আঠায় বন্ধ হয়ে যাচ্ছীল ওফ। এর পর মদন কাকু চিত হয়ে শুয়ে পরল আর মাকে নিজের উপরে শুইয়ে দিল। দুজন এখন ঠোঁট চোষা শুরু করে দিল।

মদন কাকু হাতটা মার পাছার উপরে এনে মোছরাতে শুরু করে দিল আর মাঝে মাঝে আঙ্গুলটা পাছার চেরায় ঢুকিয়ে ঘোরাচ্ছিলো। মায়ের পরকীয়া চটি গল্প

তার পর কয়েকটা চর মারল কষে কষে মার পাছায়, আওয়াজ হল চটাক চটাক করে। মা লাফিয়ে উঠেছিল।

মদন কাকু এইবার মাকে চিত্ করে শুইয়ে দিলো আর মার পায়ের মাঝখানে এসে হাঁটু গেড়ে বসে পড়ল। তারপর মার পা দুটো নিজের কাঁধে তুলে নিয়ে একটু ঝুকে নিজের বাঁড়াটা মার গুদের ফেক ঘসা শুরু করলো।

মাকে দেখলাম নিজের মুখটা ওর মুখের কাছে এনে ওর ঠোঁট চোষা শুরু করে দিল। আমি বুঝে গেলাম যে আবার ওরা চোদা চুদি শুরু করবে।

মদন কাকু মার মাইটা মুখে যত দূর যায় ঢুকিয়ে নিয়ে চোষা শুরু করল। মা বলে উঠল কী ভাবে মাই চুষছ ওফ ভিষন সুর সূরী লগছে লেওড়াটা সোজা করে ভরে দিলাম বুয়ার ভোদায়

আ মনে হচ্ছে তুমি আমার দুদু বের করে খেতে চাইছ আহ। এইবার মদন কাকু খাঁড়া বাঁড়াটা মার গুদে ঢুকিয়ে প্রথমে আস্তে আস্তে কোমরটা নারলো,

তার পরে স্পীডটা বাড়িয়ে দিল। অফ কী চোদা চুদিইইই আমার বাঁড়াটা দাড়িয়ে পরল। প্রায় আধা ঘন্টা চোদা চুদি করার পর তারা রস ফ্যেদা খাসিয়ে ক্লান্ত হয়ে শুয়ে পরল।

আমি চোখ বন্ধও করে ঘুমানোর চেষ্টা করলাম। বাঁড়াটা দাড়িয়েই ছিল ঘুম আসছিল না বারে বারে তাদের চোদার দৃশ্যটা চোখের সামনে ভাসছিলো। মায়ের পরকীয়া চটি গল্প

ভোর ৪টের সময় দেখলাম মা কোনমতে টলতে টলতে ঘরে ঢুকল, সায়াটা বুক ওব্দি তুলে গীট বাঁধা, ব্লাউস আর ওরণা ওখানেই ফেলে এসেছে।

দরজা বন্ধ করে আস্তে আস্তে মাটিতে করা বিছানায় শুয়ে পরল। তার কথা বলার মতন অবস্থা ছিলো না। মার ছোট্ট গুদটা এখন হা হয়ে ছিলো।

মোটা লম্বা বাঁড়া ঢুকে গুদটা কে ফুলিয়ে দিয়েছিল। এখনো ফ্যেদা ভর্তি গুদে। আহা মদন কাকুর বাঁড়াটা মার গুদটাকে খাল বানিয়ে দিল গো।

2 thoughts on “মায়ের পরকীয়া চটি গল্প সেক্সি হট ভোদা”

  1. আমার মায়ের ক্ষেত্রেও এমন ঘটনা ঘটছে। তখন আশ্বিন মাস, শেফালী ফুলের গন্ধ পূজো পূজো ভাব, পুজোর কয়েক দিন আগে আমার বন্ধুর বাবা মালেক মোল্লা প্রায়ই আসে অনেকক্ষণ ধরে গল্প করে চলে যায়। একদিন সন্দেহ হল আমার বন্ধু আক্কাসের কথায়, ও বলেছিল অনেকেই বলে নাকি মা মালেক মোল্লার সাথে প্রেম করে। আমি না করলেও সন্দেহ হল, তখন সিক্সে পড়ি অমনি রাত জেগে থাকলাম বাবা নাক ডেকে ঘুমাচ্ছে, মা আস্তে আস্তে উঠে ধীরে ধীরে দরজা খুলে বাইরে গেল ; আমি পেছনে পেছনে চুপ করে আম গাছের আড়ালে দাঁড়ালাম মা খ্যাড়ের পালার আড়ালে শাড়ী ব্লাউজ খুলে মাদুরের উপর শুয়ে পড়ল মালেক মোল্লা মাকে চুদতে লাগল।

    Reply

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading