বন্ধুর মায়ের টাইট গুদ – বন্ধুর মাকে চোদা 1

bondhur make chodar golpo আমি মনেন, মধুপ্রিয়ার সাথে আমার সম্পর্ক প্রায় বন্ধুর মাকে চোদা ৫ মাসের, সম্পর্ক বলতে আমি শারীরিক সম্পর্ক বা চুদাচুদির সম্পর্কের কথা বলছি,

এবং খানিকক্ষণ আগে জানলাম ও প্রেগনেন্ট বলাবাহুল্য এটা আমার‌ই বাচ্চা, কিন্তু বুঝতে পারছি না যে এতে আমার খুশী হবার কথা না খারাপ লাগার কথা।

এতটা পড়ে অনেকেই ভাবছেন যে হয়তো মধুপ্রিয়া আমার ব‌উ বা গার্লফ্রেন্ড, কিন্তু আসলে ওই দুটোর একটাও না, মধুপ্রিয়া হলো আমার এক সহকর্মী সমীরের মা।

শুরু থেকেই বলি, সমীর শুধু আমার সহকর্মী না সহপাঠী ও বটে কলেজে আমরা একসাথে পড়তাম তারপর এক‌ই কোম্পানিতে চাকরি পাই ফলে পরিচয় টা অনেকদিনের সেইসূত্রে মধুপ্রিয়ার সাথেও পরিচয় ছিল,

পাশাপাশি দুই পাড়ায় দুজনের বাড়ি, বয়স‌ও দুজনের সমান ২৬ বছর, ফলে বন্ধুত্ব এক প্রকার ভালোই, ওর বাড়িতে আমার যাতায়াত ছিল, ওর মাকে প্রথম দেখেই ক্রাশ খাই অবশ্য সেটা শুধুমাত্র সেক্সুয়াল।

মধুপ্রিয়ার বয়স ৪৫-৪৬ হবে, কিন্তু দেখলে মনে হবে ৩০-৩২, কিছু কিছু মহিলা থাকে যাদের দেখে বয়স বোঝ যায় না, মধুপ্রিয়া তাদের‌ই একজন।

গায়ের রং শ্যামলা, কিন্তু মুখে একটা কামুকি ভাব আছে,মাথায় বেশ লম্বা চুল, খোঁপা করলে বেশ বড়ো ও মোটা খোঁপা হয়, ফিগার ৩৮-২৮-৪০ এটা শিওর, যদিও প্রথমে জানতাম না।

আগেই বলেছি মধুপ্রিয়াকে প্রথম দেখেই ক্রাশ খাই, মনে আছে সেদিন সমীরের জন্মদিন ছিল, প্রায় ৫ বছর আগে, কলেজের ফার্স্ট ইয়ার প্রায় শেষের দিকে, আমাকে নিমণ্ত্রন করেছিল, সন্ধ্যায় ওদের বাড়ি যাই

এবং সেখানেই মধুপ্রিয়াকে প্রথম দেখি গোলাপি রঙের সিল্কের শাড়ি সাথে ম্যাচিং ব্লাউজ (হাফ-হাতা), গলায় মঙ্গলসূত্র, হাতে শাখা-পলা,কপালে ছোট্ট টিপ, সিঁথিতে সিঁদুর, মাথায় একটা গোলাপ গোঁজা যেন ছেলের না নিজের জন্মদিন। বন্ধুর মাকে চোদা

সমীর‌ই আলাপ করিয়ে দেয় ওর মা-বাবার সাথে, কেন জানি মনে হয়েছিল ওরা দুজনেই আমাকে ঠিক পছন্দ করলো না, হয়তো শুধু পারিবারিক আত্মীয় দের মধ্যে আমি একা বাইরের লোক বলেই, কিন্তু আমার তো সেদিন থেকেই মধুপ্রিয়ার ওপর লোভ, মাঝে মাঝে লুকিয়ে মধুপ্রিয়ার হাটা চলা, হাসি দেখতে থাকলাম, চলার সময় পিছন থেকে পোঁদের দুলুনি আহঃ ,তার উপর কোমরের কাছে একটা কার্ভ শেপ,উফফফ, সিল্কের শাড়ি পড়েছিল বলে নাভীটাও হাল্কা দেখা যাচ্ছিল সেদিন রাতে বাড়ি ফিরে ৩ বার মাল আউট করেছিলাম মধুপ্রিয়াকে ভেবে।

ওর জন্যই মাঝে মাঝে সুযোগ পেলেই সমীরের বাড়ি যেতাম, ওর বাবা প্রায়‌ই বাড়ি থাকতো না, কিন্তু তাতে আমার তো সুবিধাই হয়েছিল, আমি তো যেতাম মধুকে দেখতে। আগেই বলেছিও আমাকে পছন্দ করতো না যেটা ধীরে ধীরে স্পষ্ট বুঝতে পারছিলাম হয়তো আমিযে ওকে কামদৃষ্টিতে দেখছি বুঝতে পারতো,কিন্তু সমীরের সামনে কিছু বলতো না। আমিও ওদের বাড়ি যেতাম মাঝে মাঝে লুকিয়ে ওর পোঁদ, কোমর, দুধের ফটো তুলে আনতাম আর তাই দেখে মাল ফেলতাম, মাঝে মাঝে মনে হতো ইস যদি সত্যিই চুদতে পারতাম। বন্ধুর মাকে চোদা

সমীরকে আমার এই ভাবনার ব্যাপারে জানতে দি‌ই নি, সমীর ইনসেস্ট পছন্দ করে না, উপরন্তু ওর গায়ে খুব জোর ও যদি জানতে পারে যে আমি ওর মাকে চুদতে চাই তাহলে কেলিয়ে আমাকে পাট করে দেবে, তাই আমিও ওই ছবি আর মাল আউট করেই দিন কাটাতাম, এইভাবেই কলেজ লাইফ কাটলো, তারপর একসাথে এক‌ই কোম্পানিতে কাজে যোগ দিলাম, কি কাজ কি পোস্ট সেসব এখানে আলোচ্য নয় তাই বললাম না। এখনো ওদের বাড়ি যাই প্রায় প্রতি উইকেণ্ডে ছুটির দিনে, মধুপ্রিয়া দিনে দিনে আরো ডবকা হয়ে উঠেছে এবং আমার লালসাও, কিন্তু উপায় নেই, কি করবো?

অফিসের পরে সমীর আর আমি একসাথেই বাড়ি ফিরি,কখনো কখনো সমীর একটা মদের নিপ খেতে খেতে ফেরে, ওদিকে আমার ঝোঁক নেই, অল্প খায় ফলে বেহেড হয় না, কিন্তু আমাকে বলে ওকে যেন বাড়ি পৌঁছে দি‌ই, এতে অবশ্য আমারো উৎসাহ থাকে, কারন অবশ্যই মধুপ্রিয়া। কিন্তু কখনো ভাবিনি যে মধুপ্রিয়াকে চুদতে পারবো, কিন্তু বেড়ালের ভাগ্যেও শিঁকে ছেঁড়ে, আমারও ছিঁড়লো,সেটা অবশ্য সমীরের সৌজন্যেই।

৫ মাস আগে একদিন অফিসে লেট নাইট পার্টি ছিল এক উচ্চপদস্থ কর্তার জন্মদিন উপলক্ষে, সেদিন সমীর প্রচণ্ড পরিমাণে ড্রিংক করলো, এর আগে অফিসের পরে যতবার খেয়েছে বা কলেজে থাকতে যতবার খেয়েছে মাতাল হতোনা, কিন্তু সেদিন পার্টিতে হয়তো ফ্রি পেয়েই খেল এবং বেহেড হয়ে গেল, আমার অ্যালকোহলের নেশা নেই তাই আমি ড্রিংক করিনি ফলে ওকে বাড়ি নিয়ে আসার দায়িত্ব আমার কাঁধেই এল, ট্যাক্সি করে এসে যখন ওদের বাড়ির সামনে নামলাম তখন রাত সোয়া দুটো. বন্ধুর মাকে চোদা

সমীর নিজের পায়ে দাঁড়াতেই পারছে না কোনোক্রমে ওকে ধরে ওর বাড়ির দরজায় পৌঁছে বেল বাজালাম, খানিক পরে ওর মা দরজা খুললো, সমীরকে দেখেই আঁতকে উঠলো কি হয়েছে?? তুই ফোন ধরছিলি না কেন??
আমি: ও এখন কথা বলার অবস্থায় নেই, ওকে ওর ঘরে নিয়ে যাই তারপর বলছি। মধুপ্রিয়া আমার দিকে কটমট করে তাকালো, তারপর সমীরকে দুজনে ধরে ওর ঘরে এনে শুইয়ে দিলাম।

মধুপ্রিয়া: (রাগত স্বরে) বাইরে এসো তোমার সাথে কথা আছে, বলে পিছন ফিরে চলে গেল। আমি পিছনে গেলাম ওর পাছার দুলুনি দেখতে দেখতে, মধুপ্রিয়ার পড়নে একটা স্লিভলেস নীল ম্যাক্সি দু কাঁধে নট বাধা, মাথায় সিঁদুর, চুল খোঁপা করা, দু-পায়ে নূপুর হাতে শাখা-পলা তো আছেই আর অতিরিক্ত সাজ নেই। বুকের কাছে দুটো বড়ো পাহাড় উঁচু হয়ে আছে। বাইরের ঘরে এসে আমাকে বললো কি হয়েছে??
আমি: আজ অফিসে একটা পার্টি ছিল, সেখানে ইয়ে মানে….

মধুপ্রিয়া: সমীর ড্রিংক করেছে?
আমি: হ্যাঁ, ওই আর কি?
মধুপ্রিয়া স্বগোতোক্তি করলো: যেমন বাপ তেমন ছেলে হয়েছে। তুমি বারন করতে পারলে না, তুমি না নিজেকে ওর বন্ধু বলো?? এই বন্ধুত্বের ছিড়ি??

আমি: বারন করেছিলাম, আপনার ছেলে আমার কথা শোনেনি, আর শুনুন ও আমার বন্ধু বলেই ওকে ওখানে রেখে আসিনি, বাড়িতে নিয়ে এসেছি। তারপরেও দেখছি আপনার সমস্যা, কেন বলুনতো? নাকি আঙ্কেলের সাথে ঝামেলার জেড় বাকীদের উপর মেটান? বন্ধুর মাকে চোদা
মধুপ্রিয়া:মানে? কি বলতে চাইছো তুমি?
আমি: আপনি ভালো করেই বুঝতে পারছেন কি বলতে চাইছি?

মধুপ্রিয়া: আমি চাইনা তোমার মতো ছেলেরা আমার ছেলের সাথে মেলামেশা করুক কারন তোমরাই ওকে খারাপ করছো, তোমরাই……….
আমার কানে আর কোনো কথা ঢুকছে না আমি হটাৎ খেয়াল করলাম ম্যাক্সির উপর থেকে মধুপ্রিয়ার নিপল দুটো বোঝা যাচ্ছে, আমি এক দৃষ্টিতে ওই দিকে তাকিয়ে র‌ইলাম, কিছুক্ষণ পরে কানে এলো “অসভ্য জানোয়ার ছেলে কোথাকার, বেরো‌ও আমার বাড়ি থেকে” মধুর দিকে তাকিয়ে দেখি ও আমার প্যান্টের দিকে দেখে কথাটা বলেছে সেখানে জায়গাটা উঁচু হয়ে গেছে এবং কখন যেন বেখেয়ালে আমি হাত দিয়ে ঘষতে শুরু করেছি।

বন্ধুর মাকে চোদা

এবার হাত ঘষা থামিয়ে উঁচু টা ঢাকার চেষ্টা করলাম
মনে মনে বললাম: গাঁড় মারা গেল।
মধুপ্রিয়া আবার বললো: আমি জানতাম তুমি একটা অসভ্য, অভদ্র ছেলে, এক্ষুনি বেরিয়ে যাও বাড়ি থেকে আর কাল‌ই সমীরকে সব বলবো।
আমি ভয়ে ভয়ে: সরি আন্টি, কিন্তু এতে আমার দোষ নেই, তারপর মুখ থেকে বেরিয়ে গেল “আপনার নিপল বোঝা যাচ্ছে”

মধুপ্রিয়া একঝলক সেইদিকে তাকিয়ে বলে উঠলো “বেরোও, বেরিয়ে যাও”
আমি: সরি, সরি আসলে আপনাকে আমার খুব ভালো লাগে, সেই প্রথম যেদিন দেখেছিলাম সমীরের জন্মদিনে সেদিন থেকেই আপনার উপর ক্রাশ খেয়েছি,আপনাকে দেখতেই আসতাম, কোনোদিন এরকম করেছি বলুন?
আজ হয়ে গেল।

মধুপ্রিয়া একটু ঠান্ডা হয়ে খানিকক্ষণ তাকিয়ে র‌ইলো আমার দিকে তারপর বললো: আমি তোমার বন্ধুর মা, তুমি জানোনা?
আমি: সেদিন এখানে এসেই আপনাকে দেখেছিলাম তখনই পছন্দ হয়েছিল, তখনোতো আলাপ হয়নি, পরে আলাপ হয় তখন জানতে পারি যে আপনি সমীরের মা, কিন্তু ভালো লাগাটা বজায় ছিল।

মধুপ্রিয়া: তোমার মতো ছেলেদের আমি ভালো করেই চিনি, তোমরা ভাবো মেয়েরা খুব বোকা, তোমাদের যখন খুশি পটিয়ে নিতে পারো, যা খুশি করতে পারো, তারপর তাদের মারধর করো, কিন্তু জেনে রাখো আমি ওসব মেয়ে বা মহিলাদের মতো ন‌ই। বন্ধুর মাকে চোদা
আমি: কাল সকালে সমীরকে জিজ্ঞেস করে দেখবেন আমি কেমন? আর আঙ্কেল আপনার গায়ে হাত তোলে কেন আমি জানিনা যদিও সেটা উচিত না।
মধুপ্রিয়া অবাক হয়ে: তুমি কিকরে জানলে? মায়ের পরকীয়া চটি গল্প সেক্সি হট ভোদা

আমি: আগের দিন যখন এসেছিলাম তখন লক্ষ্য করেছিলাম আপনার চোখটা ভেজা ভেজা আর বা গালে কটা আঙুলের দাগ, আপনাকে নিশ্চয়ই বাইরের কেউ চড় মারবে না?
মধুপ্রিয়া: তুমি যাও, সমীরের পাশে গিয়ে শুয়ে পড়ো, রাত হয়েছে।
আমি আস্তে আস্তে ওর দিকে এগিয়ে গেলাম বললাম: আমি সত্যিই ওরকম না.

মধুপ্রিয়া শান্তভাবে: এটা হয় না,তুমি আমার থেকে বয়সে অনেক ছোটো, তাছাড়া আমার ছেলের বন্ধু।
আমি সত্যিই ভাবিনি এত তাড়াতাড়ি মধুপ্রিয়া ঠাণ্ডা হয়ে যাবে, এই দেখে সাহস বেড়ে গেল।
আমি ওর দুহাত ধরে নিজের দিকে টেনে আনলাম তারপর কিস করতে গেলাম।
মধুপ্রিয়া মুখ সরিয়ে নিল এবং নিজে সরে গেল বললো: বললাম তো এসব হয় না, এসব ঠিক না। তুমি আর আসবে না এখানে। বন্ধুর মাকে চোদা

আমি: ঠিক আছে তাহলে একটা কিস? প্রথম এবং শেষ কিস, প্লিজ, প্লিজ
মধুপ্রিয়া আমার দিকে তাকিয়ে র‌ইলো কিছু বললো না।
আমি ওর কোমর ধরে নিজের দিকে টেনে আনলাম তারপর ওর ঠোঁটে নিজের ঠোঁট লাগালাম, মধুপ্রিয়া চোখ বন্ধ করে নিল বাধা দিল না। ৫ মিনিট ধরে একে অপরকে কিস করলাম, তারপর হটাৎ ও সরে গেল, বললো “তুমি আর আসবে না এখানে কাল সকালেই চলে যাবে” বলে নিজের ঘরে গিয়ে দরজা বন্ধ করে দিল।

আমি সমীরের ঘরে গিয়ে শুয়ে পড়লাম, সকাল হতেই চলে এলাম, সমীর তখনো ঘুমাচ্ছে, মধুপ্রিয়াকে বললাম আমি আসছি।
ও কিছু বললো না।
বিকেলের দিকে সমীরের ফোন এলো
সমীর: ভাই, কাল রাতে আমাকে বাড়ি আনলি কেন?

আমি: তাহলে কি রাস্তায় ফেলে আসা উচিত ছিল?
সমীর: না, মানে, মা জেনে গেল, উঠে দেখি রাগ রাগ,অনেকক্ষণ কথা বললো না
আমি: যেটা হজম হয় না ওটা খাস কেন বাল?
সমীর: ছাড়, বলছি মা তোকে কিছু বলেছে নাকি?

আমি: কেন?
সমীর: এমনি, তোর ব্যাপারে জিজ্ঞেস করছিল?
আমি: কি জিজ্ঞেস করলো?
সমীর: তুই কেমন ছেলে? কি কি দোষ আছে? বন্ধুর মাকে চোদা

আমি: তুই কি বললি?
সমীর: যেটা সত্যি, যে তুই সবার থেকে আলাদা,আমার খেয়াল রাখিস আরো কত
আমি (মনে মনে): আমি তো আলাদাই
মুখে বললাম: আর কিছু??

সমীর: তোকে কাল রাতে কথা শুনিয়েছে নাকি?
আমি: না কেন?
সমীর: তোর নম্বর নিল, আমি ভাবলাম যে ক্ষমা চাইবে তাই।
আমি: না সেরকম কিছু না, আচ্ছা তুই রেস্ট নে, কাল অফিসে দেখা হচ্ছে।

সমীর: ওকে ব্রো।
এক সপ্তাহ হয়ে গেল সমীরদের বাড়ি যাইনি, ও বললে এড়িয়ে যাচ্ছিলাম, আসলে সাহস হচ্ছিল না আর আমি অপেক্ষা করছিলাম যে যদি মধুপ্রিয়ার থেকে কোনো ডাক আসে।
ডাক অবশেষে এল….

প্রায় দু সপ্তাহ পরে একদিন একটা অচেনা নম্বর থেকে ফোন এল, ওপাশ থেকে একটা মহিলা কন্ঠস্বর: হ্যালো মনেন?
আমি: হ্যাঁ, কে বলছেন? বন্ধুর মাকে চোদা
মহিলা কণ্ঠস্বর: আমি, মধুপ্রিয়া
আমি চমকে উঠলাম মনে পড়লো সমীর বলেছিল যে আমার নম্বর নিয়েছিল ওর মা: আপনি হঠাৎ? কি ব্যাপার? সব ঠিক আছে?

মধুপ্রিয়া: তার আগে বলো এখন আর আসোনা কেন?
আমি: তুমিই তো বললে আর যেতে না।
মধুপ্রিয়া: বাব্বা, সব কথা শোনা হয় বুঝি? তা সেদিন যাওয়ার আগে আমাকে কিস করে গেলে সেটা কি আমার কথা শুনে?
আমি: আমি তো জিজ্ঞাসা করেছিলাম, এবং তুমিও বাধা দাওনি।

মধুপ্রিয়া: আজ তোমার কখন ডিউটি? নাইট না ডে? সমীরের তো নাইট।
আমি: হুমম, কিন্তু আমার ডে, নাইট আমি বেশী করিনা।
মধুপ্রিয়া: আজ আসবে? কথা ছিল।
আমি: তোমার হাজবেন্ড?

মধুপ্রিয়া: ও বাড়ি থাকেইবা কখন?? আসবে?
আমি: যেতে পারি কিন্তু কেন? সেদিন বললে যাতে আর না যাই আর আজ বলছো যেতে?
মধুপ্রিয়া: আসো‌ই না। চলে এসো।
আমি: ঠিক আছে, অফিস থেকে বেরিয়ে যাবো।

মধুপ্রিয়া: ঠিক আছে রাখছি।
অফিস থেকে বেরিয়ে সোজা চলে গেলাম সমীরদের বাড়ি, বেল বাজাতেই মধুপ্রিয়া এসে দরজা খুললো, একটু হেসে বললো আসো, ভিতরে আসো। বন্ধুর মাকে চোদা
ঢুকলাম, লক্ষ্য করলাম চোখ দুটো ফোলা আর লাল,একটু ভেজা ভেজা কাঁদছিল বোধহয়।

পরনে একটা লালসুতির শাড়ী, সাথে লাল স্লিভলেস ব্লাউজ যার পিঠটা একটু বেশীই কাটা, বাকী যা থাকে তাই, কপালে সিঁদুর, পায়ে নূপুর, হাতে শাখা-পলা।
আমি ঢুকে জুতো ছেড়ে ড্রয়িং রুমে সোফায় বসলাম।
বললাম: কি ব্যাপার বলো? বললে কথা আছে??
মধুপ্রিয়া: দাঁড়াও, আগে জল নিয়ে আসি।

panu golpo সুজাতা কামেশ্বর কাহিনী – 4 by joykamrao
জল খেয়ে বললাম: বলো
মধুপ্রিয়া: এত তাড়া কিসের?
আমি: কিছুরই না।
মধুপ্রিয়া সোফায় আমার পাশে বসলো।

বললো: কিছুই না, তুমি হঠাৎ করেই আসা বন্ধ করে দিলে, তাই ফোন করেছিলাম।
আমার মনে হলো, ও একটা কিছু বলতে চায় কিন্তু সংকোচ কাটাতে পারছে না।
আমি ওকে ভালো করে দেখলাম, এবং বুঝতে পারলাম ব্যাপারটা কি?
বললাম: আঙ্কেল আবার গায়ে হাত তুলেছে? বন্ধুর মাকে চোদা

ও চমকে আমার দিকে তাকালো বললো:না মানে আসলে ঠিক তা না…
আমি: লুকিয়ে লাভ নেই, তোমার গালে আজ‌ও আঙ্গুলের দাগ, কিন্তু কেন???
মধুপ্রিয়া: ও ওইরকম, বিয়ের পর থেকেই… বলে চোখ মুছলো।
আমি: সমীর জানে?

মধুপ্রিয়া: জানে, কিন্তু ও খুব বাপভক্ত ছেলে।
আমি যেই ওর হাতদুটো টেনে ধরলাম, তখনই বা হাতটা সরিয়ে নিল,মনে হলো ব্যাথায়।
আমি এবার আস্তে আস্তে বাহাতটা ধরে দেখলাম, কিন্তু কোনো দাগ বা আঘাতের চিহ্ন দেখলাম না।
কিন্তু ওর মুখের দিকে তাকিয়ে বুঝলাম আমার ধরাতেই ব্যাথা হচ্ছে।

আমি উঠে গিয়ে ফ্রিজ থেকে বরফ নিয়ে এলাম আর আমার রুমালে জড়িয়ে হাতের কবজিতে চেপে ধরলাম, মধুপ্রিয়া হাত সরিয়ে নিতে গেল কিন্তু আমি ছাড়লাম না
বললাম: কবজি মুচকে ধরেছিল?
মধুপ্রিয়া কোনো কথা না বলে চোখ বন্ধ করে র‌ইলো।

বললাম: এটা ফোনে বললেই পারতে? আমি মলম নিয়ে আসতাম
মধুপ্রিয়া:সমীরের ঘরে টেবিলের ড্রয়ারে আছে।
আমি উঠে গিয়ে মলমটা নিয়ে এসে হাতে লাগিয়ে দিলাম।
মধুপ্রিয়া অন্যদিকে মুখ ঘুরিয়ে নিল। বন্ধুর মাকে চোদা

আমি ওর মুখটা নিজের দিকে ঘোরালাম তারপর আস্তে আস্তে আমার ঠোঁট ওর ঠোঁটের কাছে নিয়ে গেলাম কিন্তু মধুপ্রিয়া উঠে যেতে চাইলো,কিন্তু পারলো না আমি ওর ডান হাত ধরে ফেললাম, তারপর আমার ঠোঁট ওর ঠোঁটে চেপে ধরলাম, কিছুক্ষণ ওকে কিস করলাম ও বাধা দিল না, এবার মুখ সরাতেই ও একটা বড়ো নিঃশ্বাস ফেললো?
বললো:কেউ জানবে না তো?

আমি: না।
এবার ও আমার দিকে এগিয়ে এল এবং আমাকে কিস করা শুরু করলো।
আমি এবার উঠে দাঁড়িয়ে ওকেও দাঁড় করালাম, তারপর ওকে কোলে তুলে নিলাম, এবং বেডরুমে নিয়ে গেলাম, গিয়ে ওকে খাটে শুইয়ে দিলাম, মধুপ্রিয়া দু-হাত ছড়িয়ে শুয়ে র‌ইলো।

আমি দ্রুত হাতে আমার শার্ট, স্যাণ্ডো গেঞ্জি, ট্রাউজার্স খুলে খাটে ওর উপরে গেলাম, আঁচলটা কাঁধ থেকে টেনে নামিয়ে দিতেই আমার সামনে ওর নাভি উন্মুক্ত হলো, আমি নাভির গর্তে জিভ ঢোকালাম, মধুপ্রিয়া একটু নড়ে উঠলো,আমি নাভি চাটতে শুরু করলাম, ধীরে ধীরে উপরে উঠতে লাগলাম এবার আস্তে আস্তে ব্লাউজের হুকগুলো খোলা শুরু করলাম, জানি মধুপ্রিয়া আর বাধা দেবে না, সবকটা হুক খুলে ডানদিকের দুধের বোঁটা মুখে পুরে নিলাম এবং চুষতে থাকলাম
মধুপ্রিয়া আহঃ করে উঠলো।

খানিকক্ষণ পরে বা দুধের বোঁটা চোষা শুরু করলাম
মধুপ্রিয়া আহঃ উমমম করতে থাকলো। বন্ধুর মাকে চোদা
প্রায় ১৫ মিনিট ধরে দুটো দুধ ভালো করে চুষে খেলাম।

এবার কোমরের কাছে জড়ানো শাড়ীটা খুলে ফেললাম, এবং শায়ার গিঁট খুলে সেটাও খুললাম ফলে আমার সামনে মধুপ্রিয়ার গুদ দেখা দিল, পরিষ্কার করে চুল কামানো গুদ, মধুপ্রিয়ার শ্যামলা গায়ের রঙের জন্য গুদটাও শ্যামলা, আমি গুদের চেরা জায়গাটায় হাত দিলাম, মধুপ্রিয়া কেঁপে উঠল, এবার আমি ওর গুদের চেরা জায়গায় জিভ দিলাম।
মধুপ্রিয়া আহঃ মা গো করে উঠলো।

আমি মন ভরে গুদ চোষা শুরু করলাম, মধুপ্রিয়া ছটফট করতে থাকলো, মিনিট দশ গুদ চুষলাম, এর মধ্যে মধুপ্রিয়া একবার জল খসিয়েছে, এবং আমার জাঙ্গিয়ার নীচে আমার ধোন দাঁড়িয়ে গেছে আমি জাঙ্গিয়া খুলে ধোনটা বার করলাম, এবার একটু থুতু নিয়ে ধোনের মুখটায় ভালো করে মাখিয়ে মধুপ্রিয়ার গুদের মুখে সেট করলাম, আস্তে করে একটা চাপ দিতেই মুন্ডিটা ঢুকে গেল
মধুপ্রিয়া:আহ্.

আমি এবার ধীরে ধীরে চাপ দিয়ে প্রায় পুরো ধোনটা ঢোকালাম
আহ্ কি আরাম
এবার ওর ডানপা আমার কাঁধে তুলে নিয়ে জোড়ে একটা ঠাপ মারলাম, পুরো ধোনটা ঢুকে গেল
মধুপ্রিয়া আহঃ মাগো করে উঠলো

আমি ঠাপানো শুরু করলাম
মধুপ্রিয়া আহ্ আহ্ উমমমম আঃ আঃ উমমম শিৎকার করতে থাকলো
খানিক পরে আমি ঠাপানোর সাথে সাথেই বাহাত বাড়িয়ে ওর ডান দুধটা জোড়ে টিপে ধরলাম মধুপ্রিয়া আহঃ করে উঠলো। আমি সমানে ঠাপিয়ে যাচ্ছি। এবার মধুপ্রিয়ার দুটো পাই আমার দুকাঁধে তুলে জোড়ে জোড়ে ঠাপাতে লাগলাম. বন্ধুর মাকে চোদা

মধুপ্রিয়া: আঃ আহ্ একটু আস্তে আহ্ উহ্ উমমম আহ্ আহঃ
এবার আমি ওর পায়ের আঙ্গুল গুলো এক এক করে মুখে নিয়ে চুষতে শুরু করলাম, এইভাবে প্রায় ৮-১০ মিনিট চোদার পরে ধোন বার করলাম, মধুপ্রিয়া ততক্ষণে আরো একবার জল খসিয়েছে।
এবার আমি ওকে উপুড় করে শুইয়ে ওর পিঠে শুলাম আর আমার ধোনটা ওর গুদে ঢুকিয়ে ঠাপানো শুরু করলাম।

মধুপ্রিয়া: উফফফ আহহহহহহাহ্ আহঃ উমমম ইসসস করতে থাকলো।
এভাবে আরো ৫ মিনিট চুদলাম। এরপর আবার ওকে সোজা ভাবে শুইয়ে ওর উপর উঠে মিশনারি পোজে চুদতে থাকলাম, মধুপ্রিয়া ওর দুপা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরেছে, আমি ওর ঠোঁটে কিস করলাম, সাথে সমানে ঠাপিয়ে যাচ্ছি।

মধুপ্রিয়া দুহাত দিয়ে আমার পিঠ জড়িয়ে ধরেছে, আমি দুহাতে ওর দুটো মাই চেপে ধরলাম, কিছুক্ষণ পরে বুঝলাম আমার মাল আউট হবে, আমি ঠাপানোর স্পিড বাড়িয়ে দিলাম।
মধুপ্রিয়া বুঝলো আমার মাল আউট হবে, ও ওর দুপা দিয়ে আরো জোড়ছ আমার কোমর চেপে ধরলো
ঠাপাতে ঠাপাতে একসময় আমি আর থাকতে পারলাম না

মধু… আহ্ ইইইইই বলে ওর গুদেই মাল ফেলে দিলাম
মধুও আহ্হ্ করে জল খসালো।
মাল আউট হবার সঙ্গে সঙ্গে ধোন বার না করে আরো দু-তিনটে ঠাপ মারলাম
মধু: আহঃ আহঃ. বন্ধুর মাকে চোদা

এবার ধোনটা বার করে ওর পাশে শুয়ে পড়লাম।
কয়েক সেকেন্ড পরে মধু আমাকে জড়িয়ে আমার বুকের উপরে মাথা রেখে শুল।
দুজনেই বড়ো বড়ো নিঃশ্বাস নিতে থাকলাম।

3 thoughts on “বন্ধুর মায়ের টাইট গুদ – বন্ধুর মাকে চোদা 1”

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading