বিদেশে মা ছেলের নোংরা সেক্স গল্প ma cheler nongra sex golpo

মা ছেলের নোংরা সেক্স গল্প গল্পেটা আমার, আমি ইউএসএর ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের উপকূলীয় একটি ছোট শহরের পাশে বাবা ও মা নিয়ে বসবাস করতাম। করতাম বলছি কারণ বাবা এখন আর নেই৷ কেন নেই তা গল্প পড়লেই জানতে পারবেন। আমি ইসহাক, বাংলাদেশ বংশোদ্ভোত আমেরিকান নাগরিক, বয়স ষোল । আমার বাবার নাম জহিরুল ইসলাম, একজন ব্যবসায়ি।

যুবক বয়সে সুন্দর ভবিষ্যৎএর সন্ধ্যানে আমার বাবা ইউএসএতে চলে আসেন। এখানে থাকার কয়েক বছর পর বাবা এখানকার নাগরিত্ব লাভ করে। বাবা তার এর বিজনেস পার্টনারের মেয়েকে বিয়ে করে, আমার মাও খুব অল্পবয়সে বাবা মায়ের সাথে ইউএসএতে চলে আসে এবং ইউএসএর নাগরিত্ব পেয়েছে। আমার মায়ের নাম ইয়াসরিনা সোনিয়া , একজন আধুনিক কিন্তু ধার্মিক মহিলা।

ছোট থেকে আমেরিকাতে বড় হওয়ার স্বত্বেও আমার মা অনেক ধার্মিক এবং পর্দাশীল। আমার নানা নানিও বাংলাদেশি ধর্মপ্রান মুসলিম এবং আমার নানিজান আমার মাকে যথাসম্ভব ধর্মিয় অনুশাসন মানিয়ে বড় করার চেষ্টা করেন। গত কয়েক বছর আগে এক রোড একসিডেন্টে দুজন মারা যায়। এবার মূল গল্পে চলে যাওয়া যাক। মা ছেলের নোংরা সেক্স গল্প

bangla anal sex story মায়ের পরকিয়া এনাল সেক্স চটি

গরমের ছুটির কারণে আমি বাড়িতেই ছিলাম। বাবার ও ব্যবসায়িক কাজকর্ম না থাকায় বাসায় ছিলো। বাবা মা আর আমি মিলে বেশ সুন্দর ভাবেই ছুটি উপভোগ করছিলাম। আমাদের বাড়ির পাশেই সমুদ্র এবং একটা ছোট বীচ আছে । আমাদের প্রোপার্টির ভিতরে পড়ায় সেই বীচে বাইরের মানুষ আসতে পারে না। তাছাড়া আমাদের বাড়ির আশে পাশে লোকজনের বসবাসও কম।

মূল শহর থেকে আমাদের বাড়ি দুই মাইল দূরে। প্রায় প্রতিদিন বিকেলেই আমরা পরিবারের সবাই মিলে বীচে যেতাম। প্রথমেই বলেছি আমার আম্মু একজন পর্দাশীল মহিলা। তাই বিচে গেলেও আম্মু সালিন পোষাক পড়তেন। তবে যতোই সালিন পোষাক পরুক আম্মুর রুপ, যৌবন ঠিকই বাইরে প্রকাশ পেতো। গত কিছুদিন যাবত আমার মাঝে অন্যরকম একটা অনুভূতি কাজ করে।

শুধু মাকে না যেকোন মেয়েকে দেখলেই আমার মাকে অন্যরকম একটা শিহোরণ কাজ করে। বেশ কয়েকবার আমি হস্তমৈথুন করার সময় আম্মুকে কল্পনা করতে লাগলাম। আমার বয়সন্ধির কারণেই আমি এসব করছি বলে অনুমান করতে পারলাম। নিজের মাকে নিয়ে এই ধরণের চিন্তা ভাবনা আমি মাথা থেতে ঝেড়ে ফেলার চেষ্টা করলাম। কিন্তু মাকে যতবারই দেখতাম ততবারই আমি নিজের উপর নিয়ন্ত্রন হাড়িয়ে ফেলছিলাম। একদিন আমি উত্তেজনার বসে সব থেকে বড় অঘটনটি ঘটিয়ে ফেললাম। আমি মায়ের লেবুর শরবতর ঘুমের ঔষধ মিশিয়ে মায়ের সাথেই যৌন সম্পর্কে জরিয়ে পড়লাম।

অন্যদিনের মতো বাবা, আমি আর মা বিচে গিয়েছিলাম। মা লম্বা টি-শার্ট এবং ঢিলে জিন্স পড়ে ছিলো। মা আর বাবা একসাথে বসে ছিলো। বাবার একটা হাত মায়ের কোমরের উপরে ছিলো। আমি পানিতে লাফালাফি করার সময় খেয়াল করলাম বাবা মাকে বেশ লম্বা একটা কিস করছে৷ হঠাৎ বাবার ফোনে একটা কল এলো। বাবা আমাদের কাছ থেকে বিদায় নিয়ে চলে গেলো। মা বেশ উদাস হয়ে গেলো । আমরা বাসায় চলে এলাম। মা আর আমি বাগানে গেলাম। আমি মায়ের পাশে গিয়ে বসলাম। মাকে বললাম আজ তাকে বেশ সুন্দর লাগছে। মা ছেলের নোংরা সেক্স গল্প

মা তখন আমার গালে একটা চুমু দিলো। এটা স্বাভাবিক বিষয়৷ কিন্তু আমার মনের মাঝে একটা উত্তেজনার হাওয়া বয়ে গেলো। আমি আমার রুমে চলে এলাম। আমার রুম থেকে বাগান দেখা যায়। জানালা দিয়ে মাকে দেখা যাচ্ছিলো। মা বাগানের চেয়ারে দুই হাত পা ছড়িয়ে দিয়ে শুয়ে ছিলো। হয়তো মায়ের অজান্তে কিংবা অসাবধানতার কারনে টি শার্ট নিচে নেমে যায় এবং বড় গলার কারনে মায়ের দুধ দেখা যায়।

আমি নিজের অজান্তেই পেন্টের ভিতরে হাত ঢুকিয়ে দিলাম। উত্তেজনায় ফুলে ফেপে উঠা ধোনটা আমি ডলতে লাগলাম। কিছুক্ষনের মাঝেই আমার মাল বেরিয়ে গেলো। এটা প্রথমবার নয়, এর আগে বহুবার আমি হাত মেরেছি। কিন্তু মাকে দেখে এই প্রথম। আমার মাথায় একটু দুষ্টু বুদ্ধি চলে এলো। আমি রান্না ঘরে গেলাম এবং লেবুর শরবত বানালাম এবং বাবার ঘুমের ঔষধ মিশিয়ে মাকে দিলাম।

মা শরবত খাওয়ার কিছুক্ষণের মাঝেই ঘুমিয়ে পড়লো। আমি মাকে বেশ কয়েকবার ডাক দিলাম। মা কোন সাড়াশব্দ করলো না। আমি মায়ের বুকে হাত রাখলাম। আমার ভেতরে তখনো একটা ভয় কাজ করছিলো। আমার হাত কেঁপে উঠছিলো। মা একটু নড়ে উঠলো। আমি ভয় পেয়ে গেলাম, কিছুটা দূরে চলে গেলাম। বেশ কিছুক্ষণ পর আমি আবারো মায়ের কাছে গেলাম।

সাহস করে ব্রা এর হুক খুলে ফেললাম৷ আম্মুর মাই দুটো উন্মুক্ত হয়ে গেলো৷ আগে কি হবে সে চিন্তা না করে আম্মুর মাই চুষতে লাগলাম। আম্মুর মাই চুষতে চুষতে আমার সাহস বেরে গেলো৷ আম্মুর পা ফাক করে গুদের মুখ থেকে পেন্টি সরি আমার ঠাটিয়ে থাকা বাড়াটা ঢুকিয়ে দিলাম । কয়েকটা ঠাপ দিতেই আমার মাল বেরিয়ে গেলো। মায়ের গুদের আশে পাশে আমার মাল লেগে গেলো। আমি দ্রুত মায়ের গা পরিষ্কার করে মাকে কাপড় পরিয়ে দিলাম। এরপর মায়ের মুখে কাছে আমার বাড়া নিয়ে গিয়ে ঠোটের মাঝে ঘসতে লাগলাম এবং আমার বাড়ায় লেগে থাকা মাল মায়ের মুখে লেগে গেলো। আবারও মায়ের মুখ পরিস্কার করে চলে গেলাম।

রাতে খাওয়া শেষে মাকে ঘুমের ঔষধ মিশিয়ে এক কাপ কফি বানিয়ে দিলাম। বাবা বাড়ি ফিরবে না, সেই সুযোগটাই কাজে লাগিয়ে দিলাম। কফি খেয়ে আম্মু গুড নাইট বলে সোজা বেড রুমে চলে গেলো। মিনিট পাঁচেক পর বাবা মায়ের রুমে উকি দিতেই দেখি আম্মু মরার ঘুমাচ্ছে। আম্মু সেলোয়ার কামিজ পড়ে ঘুমাচ্ছিলো। হাত পা দুইদিকে ছড়িয়ে ঘুমানোর কারনে আম্মুকে দেখে মনে হচ্ছিলো আম্মু আমাকে কাছে যেতে ডাকছে। আমি আম্মুর উপরে শুয়ে পড়লাম। জরিয়ে ধরে চুমু খেতে লাগলাম আম্মুর ঠোটে। মা ছেলের নোংরা সেক্স গল্প bangla sex golpo apk

সকালে যে ভয়টা ছিলো এখন সেই ভয়টা নেই। আম্মুকে কিস করে সেলোয়ার খুলে আম্মুর গুদে আমার ঠাটিয়ে থাকা বাড়াটি ঢুকিয়ে দিলাম। বালহীন ফোলা গুদ, আম্মু আমেরিকাতে বড় হলেও আম্মু একজন বাংলাদেশি, যার কারনে আম্মুর শরিরে একটা বাঙ্গালী বাঙ্গালী ভাব আছে। আম্মুর শারির গড়নটা ঠিক বাংলাদেশি মেয়েদের মতো না হলেও গুদ বাঙ্গালীদের মতো শরির অন্য অংশের তুলনায় কালো। তবে আমার কাছে মায়ের শরিরটা খুব ভালো লেগেছে। আমি মায়ের শরিরের প্রেমে পড়ে গিয়েছি। আমি যখনই সুযোগ পাচ্ছিলাম মাকে ভোগ করছিলাম। মা রান্না করে টিভি দেখছে আমি শরবত নিয়ে হাজির, তারপর মাকে টিভির রুমের সোফায় ফেলে রাম ঠাপ, সকালে ব্যায়াম শেষে এক রাউন্ড, দুপুরে খাওয়া শেষে এক রাউন্ড এভাবে লাগাতার চলতেই লাগলো।

মাকে ঔষধ খাইয়ে ভোগ করছি প্রায় পাঁচ মাস, এরই মাঝে মায়ের শারীরিক পরিবর্তন দেখা দিয়েছে, আম্মুর পেট বেশ কিছুটা বড় হয়েছে। যতটুকু বুঝতে পেরেছি আমার অনিরাপদ যৌন মিলনই এর কারন। আম্মুকে দেখে বুঝা যাচ্ছিলো আম্মু কিছু একটা বিষয় নিয়ে বেশ চিন্তিত। আব্বুও ব্যবসায়ের কাজে বিভিন্ন জায়গায় চলে যায়, বুড়ো বয়সে আম্মুকে তেমন একটা সময় দেয় না বললেই চলে। সে কারণেই হয়তো আম্মুর চিন্তাটা আরো বেশি হচ্ছে।

গত মাসে আব্বু ব্যবসায়ের কাজে এরিজোনা গিয়েছে। ফিরবে আরো দিন পনেরো পরে। বাসায় আমি আর আম্মু। রাতে খাওয়াদাওয়া শেষে আম্মু তাদের রুমে চলে গেলো। আম্মু ঘুমিয়ে যাওয়ার কিছুক্ষণ পরেই আমি আম্মুর রুমে গেলাম। আম্মু গভীর ঘুমে মগ্ন। আমি আম্মুর পাশে বসলাম। গত কয়েক মাসে এই শরিরের প্রতিটি ইঞ্চিতে আমি হাত বুলিয়েছি, ভোগ করেছি মনের মতো করে। এই দেহেই বেরে উঠছে আমার বীর্যের সন্তান। তবে আজ আমার ভয় করছে, তবে এই লুকিয়ে লুকিয়ে মায়ের অগোচরে আমার আর এসব করতে ইচ্ছে হচ্ছিলো না। তাই আজ আমাকে ঝুকি নিতেই হবে। মা ছেলের নোংরা সেক্স গল্প

প্রথমেই আম্মুর সেলোয়ার খুলে ফেললাম, এরপর কামিজ উঠিয়ে গলার কাছে নিয়ে এলাম। ঢিলে ঢালা কাপড় হওয়ায় খুলতে তেমন বেগ পেতে হলো না। ঘুমানোর সময় আম্মু ব্রা পেন্টি পড়ে না। তাই এসব খুলতেই আম্মুর দেহ উন্মুক্ত হয়ে গেলো। আমি তখন আম্মুর দুই পা ফাকা করে গুদে বাড়া ঢুকিয়ে দিলাম। আচমকা গুদে বাড়া ঢুকায় আম্মু চমকে উঠলো। আম্মু আমাকে তার উপর থেকে সরিয়ে দিতে চাইছিলো কিন্তু আমি আম্মুর উপরে ছিলাম এবং আম্মুর থেকে গায়ের শক্তি বেশি হওয়ায় আম্মু আমার সাথে পেরে উঠলো না। তখন আম্মু বলে উঠলো ” তুই তোর সন্তানকে যদি দুনিয়ার আলো বাতাস দেখতে দিতে চাস তাহলে আমার উপর থেকে সরে যা। ” আমি তখন অবাক হয়ে গেলাম, আম্মু কি বলছে এসব! আম্মু এসব জানে কিভাবে?

আম্মু একটু বিরক্তি ভরা চেহারা নিয়ে আমার দিকে তাকালো। আম্মুর গায়ে কোন জামা কাপর নেই, তার নিজের ছেলে তার সাথে সংগম করছে, অথচ আম্মু চেহারায় তেমন কোন পরিবর্তন হয়নি। আমার মাকে আমি ধার্মিক মহিলা হিসেবে দেখে আসছি তাই বিষয়টি আমার হজম হলো না। তখন আম্মু আমাকে ধাক্কা দিয়ে তার উপর থেকে সরিয়ে দিয়ে দুই হাতে পেটে ধরে আমার দিকে তাকিয়ে কান্না করতে করতে বলে এই সন্তান যখন তুই আমার পেটে এনেছিস তাহলে এখন এর যত্ন কেন নিতে পারিস না। আমি তখনো থ হয়েই আছি। আমি কোন কিছু জিজ্ঞেস করার আগে মা ই সব বলতে শুরু করলো।

আমি যখন প্রতিদিনই মাকে বেশ কয়েকবার করে কফি, দুধ, শরবত দিতে লাগলাম তখনই নাকি মায়ের আমার উপরে সন্দেহ তৈরি হয়। সেই সন্দেহের পালে হাওয়া দেয় মায়ের অতিরিক্ত ঘুমিয়ে যাওয়ার অভ্যাস, কারন মা দিনে খুব কম সময়ই ঘুমুতেন। তারপরেও মা বিষয়টি তেমন আমলে নেননি। কিন্তু যখন ওনার গর্ভে সন্তান আসে তখনই মা বিষয়টি খতিয়ে দেখার জন্য উঠে পড়ে লাগে এবং আমার দেয়া চা কফি না খেয়ে ঘুমিয়ে পড়ার ভান করে শুয়ে পড়ে। apa r amar chodar ghotona (didi r ami)

আমি তখন জানতে চাইলাম আম্মু যখন এসব জানেই তাহলে আগে কেন এসব বলেনি, অথবা এসবে বাথা কেন দেয়নি৷ তখন আম্মু বলে যেদিন প্রথম আস্মু ঘুমের ভান ধরে শুয়ে ছিলো ঐদিন আমি আম্মুর ঘরে উলঙ্গ হয়ে প্রবেশ করেছিলাম। আম্মু সেদিন আমাকে বাধা দেওয়ার জন্য প্রস্তুত ছিলো, কিন্তু আমার বড় ধোন দেখে আম্ম তখন কান্ডজ্ঞান হারিয়ে ফেলে এবং চুপ থাকে। এবং যখন মায়ের গুদ চেটে দেই তখন নাকি মা যেরক অনভূতি হয়েছিলো তেমন আর কখনোই হয়নি। যখন মায়ের গুদে আমার বাড়ার সম্পূর্নটা ঢুকিয়ে দিয়ে ঠাপ দেই তখন মা যে সুখটা পেয়েছিলো ঐরক সুখ কখনোই বাবার কাছ থেকে পায়নি। আর সেকারনেই মা তার ধার্মীকতা, স্বতিত্ব বিসর্যন দিয়ে আমার ঠাপ খেয়ে গিয়েছে। মা ছেলের নোংরা সেক্স গল্প

আমি তখন আম্মুর পেটে হাত রেখে বলি, আমাকে ক্ষমা করো, আমি জানতাম না আমাদের সন্তানের ক্ষতি হবে। তখন আম্মু আমার হাতের উপরে হাত রেখে বলে ” ঠিক আছে, আমি তোমাকে সব বলে দিবো। তবে কথা যাও, আমাদের সম্পর্কের কথা কাউকে জানতে দিবে না। ” তখন আমি মাকের হাতটা শক্ত করে ধরে মায়ের চোখের দিকে তাকিয়ে বললাম ” কথা দিলাম, এই গোপন সত্য কেউ জানবে না ” কথাটা বলেই আমি রুম থেকে বেরিয়ে যাই।

সকালে ঘুম থেকে দেড়িতে উঠাটা আমার অভ্যাস। ঘুম থেকে উঠে হালকা ব্যায়াম করে বাগানে ফুটবল নিয়ে ত্রিশ মিনিটের মতো দৌড়াদৌড়ি করে থাকি। আমি লম্বায় প্রায় ছয় ফুট, অল্প বয়স থেকে রেগুলার জিমে ব্যায়াম করায় আমার শরির বডি বিল্ডারদের থেকে কোন অংশে কম না। পেটে হালকা হালকা সিক্স প্যাকের ছাপ ভেসে উঠছে। হাই স্কুলের মেয়েদের থেকে শুরু করে ক্লাস টিচার, জুনিয়র স্কুলের বাচ্চাদের গার্ডিয়ানরাও আমার উপরে ফিদা, ফায়দাও তুলেছি এসবের। গত সামারে এক ব্রাজিলিয়ান ছেলের মাকে নিয়ে চার দিনের ট্রিপে গিয়েছিলাম। এমন আরো অনেকের সাথেই সময় কাটিয়েছি আমি।

আম্মুর শারিরিক গঠনটা প্রচুর কামুকি। আমেরিকান মডেল জেসোলিন ক্যানোর হুবহু কপি আমার আম্মু। ফিগার জেসোলিন থেকেও হট, ৩৮-২৮-৩৯। সকালে জিম করে সোফায় বসে টিভি দেখছিলাম। আম্মু তখন কিচেনে রান্না করছে। আয়নাতে দেখলাম মা জলপাই রংএর সেলোয়ার কামিজ পড়েছে। সেলোয়ার কামিজে আম্মুর শরিরের ভাজ গুলো স্পস্ট বুঝা যাচ্ছিলো, অন্তঃস্বত্বা হওয়ায় পেট হালকা বড়। আমি উঠে আম্মুর কাছে গেলাম,আম্মুকে কাজে সাহায্য করতে লাগলাম। অন্য সময় আমাকে দেখলে আম্মু জামা কাপড়ে হাত বুলিয়ে ঠিক করতো, আজ তেমন কিছুই করেনি। অবশ্য করবেই বা কেন! আমাদের মাঝে এখন আর কোন গোপনীয়তা নেই।

আমাদের সম্পর্কের সাগরে এখন নতুন জোয়ার চলছে। আম্মুকে বিভিন্ন জিনিস এগিয়ে দিচ্ছিলাম, আম্মুর হাতে হাত রেখে, আম্মুর গা ঘেষে দাড়িয়ে কাজ করছিলাম। আমার গায়ে একটা শর্ট পেন্ট, আর কিছুই নেই। যেকোন মেয়ে আমাকে এই ভাবে দেখলে উত্তেজিত হবে, আমি এটা নিয়ে বাজী ধরতে পারি৷ আম্মুরও তাই হলো,আম্মু বেশ উত্তেজিত হয়ে উঠলো, তবে চক্ষু লজ্জায় হয়তো বাইরে প্রকাশ করতে পারছিলো না৷ আম্মু গরমের বাহানায় উড়না নামিয়ে ফেললো,৩৮ F সাইজের বিশাল স্তন জোগল আমার সামনে টানটান করে ভেসে রইলো। আমার তখন খারাপ অবস্থা, ছুতে চেয়েও ছুতে পারছি না। আম্মুই ছোয়ার বাহানা বানিয়ে দিলো, আমার গায়ে হাত রেখে বলে ” ঘেমে গিয়েছিস, আয় ঘাম মুছে দেই ” এরপর উড়না দিয়া ঘাম মুছার কথা বলে আমার গায়ের সাথে গা লাগিয়ে দাড়ালো। মা ছেলের নোংরা সেক্স গল্প স্বামীর অবর্তমানে বৌয়ের হালাল পরকিয়া সেক্সের গল্পগল্প

আমিও সুযোগ পেয়ে আম্মুর মাইএ হাত দেই,আম্মু কোন বাধা দিলো না। রান্না শেষে খাবার টেবিলে খেতে বসলাম। ফল খাওয়ার সময় আম্মু পর্ন মুভির মেয়েদের মতো করে কলা খেতে লাগলো। সত্যি বলতে তখন মায়ের দিকে তাকালে যেকোন ছেলেই উত্তিজিত হয়ে যেতো, আমিও উত্তেজিত হয়ে গেলাম। খাবার খেতে পারছিলাম না, মায়ের দিকেই তাকিয়ে রইলাম। মা আমার দিকে তাকিয়ে ব্রু নাচিয়ে জানতে চাইলো কি হয়েছে? আমি সাহস করে বলে দিলাম মাকে দেখে আমার অন্য কিছু খেতে ইচ্ছে হচ্ছে। তখন মা জানতে চাইলো কি খেতে ইচ্ছে করছে।

আরো একটু সাহস করে আম্মুকে বলে দিলাম আম্মুর গুদের কাম রস খেতে ইচ্ছে করছে। আমার কথা শুনে আম্মু কিছুটা চুপ করে রইলো। এরপর উঠে দাড়িয়ে সোজা চলে গেলো সোফায়, দুপা ছড়িয়ে সেলোয়ার হাটু অব্দি নামিয়ে বসলো। আমিও খাওয়ার টেবিল ছেড়ে আমার প্রিয় খাবারে মুখ দিতে চলে গেলাম। আম্মুর গোলাপী গুদে জ্বিভ লাগিয়া চাটতে লাগলাম। আম্মু একটু একটু করে কেপে উঠতে লাগলো। আমার বাড়া বাবাজি তখন ফুলে ফেপে উঠেছে। উত্তেজনায় আম্মুর গুদের রস বেরিয়ে এলো, আমিও রস গিলে নিতে লাগলাম।

আম্মুর গুদ চুষে , চেটে, ডলে দুজনেই উত্তেজিত হয়ে মিলনের সর্বোচ্চ আকঙ্খায় পৌছে গেলাম। আমি পেন্ট খুলে বাড়া বের করে গুদে ঢুকাতে গেলে আম্মু বাথা দেয়৷ আম্মুর পেট এখন বেশ বড়, সন্তান বড় হচ্ছে৷ আম্মু চায় না এসময় আম্মুর পেটে কোন প্রকার চাপ পরুক। আমি হতাশ হয়ে পড়লাম, টানটান হয়ে দাড়িয়ে থাকা বাড়া দিয়ে মন মরা হয়ে মায়ের পাশে বসে রইলাম। মা একটু আমার দিকে তাকালো, সোজা আমার বাড়াটা মুখে নিয়ে নিলো। আম্মু আমাকে ব্লো জব দিয়ে দিতে লাগলো, প্রথমবারের মতো আম্মু আমাকে ব্লো জব দিয়ে দিলো। স্কুলে অনেক মেয়েই আমাকে ব্লো জব দিয়ে দিয়েছে, কিন্তু আম্মুর মতো করে কেউ দিতে পারেনি। অল্পসময় পরেই আমার মাল আউট হলো, আম্মু আমার সবটা বীর্য গিলে নিলো, একদম মাগি মেয়েদের মতো। মা ছেলের নোংরা সেক্স গল্প

আব্বু বাড়িতে আছে, আম্মুর বাচ্চা প্রশব হয়েছে। কাছেরই একটা ক্লিনিকে আম্মুর সুস্থ স্বাভাবিক একটা ছেলে হয়েছে। বাবা তার ছোট ছেলেকে কোলে নিয়ে ঘুরে বেড়ায়, প্রায়ই বলেন ছোট ছেলে তার বড় ছেলের হুবহু চেহারা নিয়ে জন্মেছে। বাবা বাড়িতে থাকায় আমার সমস্যা হচ্ছে, আম্মুকে কাছে পাচ্ছি না। আম্মু কথা দিয়েছিলো যতদিন চুদতে পারবো না ততদিন আমাকে ব্লোজব দিয়ে দিবে। কিন্তু গত কয়েকদিন আম্মুকে একা পাওয়াই যাচ্ছে না। রাতেও আম্মু আব্বু একসাথে থাকায় কিছু করা যাচ্ছিলো না। সকাল বিকাল বাবা মায়ের পাশে পাশে থাকে। আমি মাকে একা পাচ্ছিলামই না। তখন আমি বিকল্প পথ ধরলাম। বাবা বিকেলে জগিং করে বাসায় ফিরেই আম্মুর সাথে বসে রইলো।

আমি দুই কাপ কফি বানিয়ে নিয়ে গেলাম, আব্বুর কফিতে মিশিয়ে দিলাম ঘুমের ঔষধ। ব্যাস, কাজ হয়ে গেলো। বাবা খুশি মনে কফি খাওয়ার মিনিট পাঁচেকের মাঝেই ঘুমিয়ে পড়লো। আম্মুর বুঝতে বাকি রইলো না বাবা কেন হঠাৎ ঘুমিয়েছে। বাবা ঘুমানোর পরেই আমি আম্মুর সামনে সম্পূর্ন নগ্ন হয়ে হাজির হয়ে গেলাম। লাউড স্পিকারে গান বাজাতে বাজাতে আমি আম্মুর কাছে নাচতে নাচতে গেলাম। আমার এমন আচরনে আম্মুর হাসতে লাগলো। আম্মুর কাছে যেতেই আম্মু আমাকে জরিয়ে ধরলো, উন্মাদেন মতো চুমু খেতে লাগলো।

আম্মুর জামা খুলে ব্রা স্টেপ বরাবর জ্বিভ দিয়ে চাটতে লাগলাম। আম্মু ফিডিং ব্রা পড়ে ছিলো। ব্রা না খুলে কাপের চেইন খুলে নিপল বের করে চুষতে লাগলাম। কিছুক্ষন পরে আম্মু আমার বাড়ায় হাত বুলাতে লাগলো এবং ” ফাক মি মাদারফাকার ” বলে খিস্তি দিতে লাগলো। আমিও আম্মুর গুদে বাড়া লাগিয়ে ঠাপানো শুরু করে দিলাম। ডাপের তালে তালে আম্মু নানা রকমের খিস্তু দিতে লাগলো, আমিও জোরে জোরে মাকে ঠাপ দিয়ে যেতে রইলাম। ঠাপ শেষে মাল আউট হলো, মায়ের গুদ থেকে বাড়া বের করে মায়ের গায়ের উপর মাল ছেড়ে দিলাম। আম্মুর গা আমার বীর্যে ভরে গেলো। তখন মাকে কোলে তুলে নিয়ে বিচে চলে গেলাম। দুজনের গায়ে একটি সুতোই ছিলো না। মা ছেলের নোংরা সেক্স গল্প

মাকে নিয়ে সোজা সমুদ্রের নীল জলরাশিতে ঝাপ দিলাম। আম্মু আমার পাগলামি দেখে অট্টহাসিতে মেতে উঠলো। আম্মুকে বুক পানিতে হঠাৎ ছেড়ে দিলাম। আম্মু খাবি খেয়ে নিজেকে সামলে নিলো, নিজেকে সামলে নিয়েই আম্মু আমার বুকেয়ে আয়েসি চাপর দিলো। আম্মিও হাত দিয়ে আম্মুর চাপর প্রতিরোধ করার মতো করে রইলাম। আম্মু থামতেই আমি আম্মুকে জরিয়ে ধরলাম। আম্মুও আমাকে জরিয়ে ধরলো। সমুদ্রের ঢেউ এসে আমাদের ধাক্কা দিচ্ছিলো, মাথার উপর দিয়ে পাখি উড়ে যাচ্ছিলো।

সমুদ্রের গভির জলে সূর্য ধীরে ধীরে ঢুবে যাবার প্রস্তুতি নিতে শুরু করলো। আম্মু হঠাৎ সমুদ্রের পাড়ের দিতে যেতে লাগলো, আমি জানতে চাইলাম কি হয়েছে? তখন আম্মু জানালো বাসায় বাবা আছে, তার ঘুম ভাঙ্গলে যদি সে আমাদের এমন ভাবে দেখে তাহলে সর্বনাশ হয়ে যাবে। আম্মুর কথাটির যুক্তি রয়েছে, বাবার ঘুম ভাঙ্গলে বিপদ হবে, সেটাই স্বাভাবিক। আমিও আম্মুর সাথে সাথে বাড়ি চলে এলাম। আম্মু বাগান পেড়িয়ে চুপি চুপি পিছনের দরজা দিয়ে বাসায় ঢুকলো। আমিও আম্মুর পিছু পিছু চুপিসারে বাসায় ঢুকলাম।

বাসায় ঢুকে দেখলাম বাবা নেই, আম্মু ভয়ে ভয়ে দোতলায় ওদের রুমে গেলো। জামাকাপর পড়লো। হিজাব এবং বোরকা পরে আম্মু আবারপিছনের দরজা দিয়ে বেরিয়ে এলো। আমিও আম্মুর পিছু পিছু বেরিয়ে এলাম। আম্মু ঘুরে বাবাগে গিয়ে দেখলো বাবা বাগানে বাবুকে নিয়ে বসে আছে। আম্মু আব্বুকে ডাক দিলো, আব্বু কিছুটা রাগি চোখে তাকালো তখন আম্মু একদম অবলা মেয়েদের মতো করে তাকালো, মনে হলো আম্মু কি করছে তার কিছুই তিনি জানেন না। আব্বু আম্মুর একা বাইরে যাবার কারণ জানতে চাইলে আম্মু বলে উঠলো পাশে একটা বাড়িতে ধর্ম কর্ম নিয়ে হচ্ছিলো, আমাকে নিয়ে আম্মু সেখানেই গিয়েছে।

সত্যিই তো! এতো সুন্দর যৌ ধর্ম আর কে শেখাতো আমায়?

আমাদের বাবুর এখন দেড় মাস বয়স, বাবা ব্যবসায়িক কাজে ছোটাছুটি শুরু করে দিয়েছে আবার। বাসায় আম্মু, আমি আর আমাদের সন্তান। স্কুল খোলা, আমি স্কুলে গেলে মা বাসায় একা থাকে। সে সময়টাতে মা বিভিন্ন ধর্মিয় কাজ করে, আগে আম্মু রাতে নামাজ পড়তো, প্রায়ই ভোর রাতে কোরআন তিলোয়াত করতো। বর্তমানেও করে। বাবু হবার পর বাবুর প্রচুুর অসুখ হয়েছিলো, এরপর থেকে মা প্রায়ই রোজা রাখেন। মা ছেলের নোংরা সেক্স গল্প

বিশেষ করে যে দিন গুলোতে আমি স্কুলে যাই, স্কুল থেকে ফুটবল প্রেক্টিসে এবং নাচের ক্লাসে যাই ঐ দিন গুলোতে আম্মু রোজা রাখেন। এতে করে আমার সাথে মায়ের মেলা মেশাও ঠিক থাকে, আবার আমার ব্যস্ত দিনে মায়ের ইবাদত ও ঠিক থাকে। তবে প্রতি রাতেই আমাদের মেলামেশা হয়, আম্মু এবং আমি দুজনেই মেলা মেশার জন্য অধির আগ্রহে থাকি। আমাদের দুজনের প্রতি দুজনের কোন অনাগ্রহ তৈরি হয় না, অতৃপ্তি আসে না।

হ্যালোয়িন কাছে চলে এসেছে , কয়েকদিনে পরেই হবে হ্যালোয়িন। অন্য সময় আমাদের বাড়িতে হ্যালোয়িন হতো না, আম্মু দিতো না। আমি বন্ধুদের সাথে হ্যালোয়িন করতাম। তবে এবার আম্মুকে রাজি করিয়েছি, শুধু রাজি না, আম্মুকে ঘিরেই হবে আমার এবারের হ্যালোয়িন। মূলত হ্যালোয়িনের বিষয়টা মাথায় আসে আম্মুকে চোদার সময়, আম্মুকে আমার নিচে রেখে আম্মুর পোদে বাড়া ঢুকিয়ে ঠাপাচ্ছিলাম আর টিভিতে পর্ন লাগিয়ে দেখছিলাম। একের পর এক মা- ছেলের পর্ন চলছিলো টিভিতে। তখনই একটা ভিডিওতে দেখা যায় ছেলে তার মাকে হ্যালোয়িন পার্টিতে চুদছে, এবং মা ছেলে দুজনেই হ্যালোয়িনের সাজে সেজে ছিলো। তখন আম্মুকে বিভিন্ন ভাবে বুঝিয়ে রাজি করেছিলাম।

হ্যালোয়িনের জন্য স্কুল বন্ধ দিয়ে দিলো, বাড়তি পাওনা হিসেবে পেলাম বাবার কাজের চাপ থাকায় বাবা বাড়ি থাকছে না। আমি আর মা হ্যালোয়িনের জন্য কেনাকাটা করতে গেলাম। আম্মুর জন্য আমি একটা ক্যাট গার্ল এঞ্জেল কস্টিউম কিনলাম। আমার জন্য আম্মু একটা ডেভিল কস্টিউম কিনলো, আমাদের বাবুর প্রথম হ্যালোয়িন, ওর জন্যও কস্টিউম কেনা হলো। মা ছেলের নোংরা সেক্স গল্প

হ্যালোয়িনের রাতে আমাদের বাড়ি হ্যালোয়িনের সাজে সাজানো হলো। আমরা কস্টিউম পড়ে রেডি হয়ে গেলাম। আমাদের হ্যালোয়িন পার্টির মূল উদ্দেশ্য ছিলো নিজেদের চরিত্রের বাইরে গিয়ে আলাদা রোল প্লে করে সময় কাটানো, সেক্স করা। আম্মুকে মেকআপ করার পর ক্যাট গার্ল এঞ্জেল কস্টিউমে সত্যি সত্যিই পরির মতো লাগছিলো। আম্মুর কস্টিউম পরার ফলে শরিরের প্রতিটা খাজ দেখা যাচ্ছিলো কিন্তু আম্মুর গলা থেকে হাটুর নিচ পর্যন্ত ঢাকা ছিলো, তার উপর আস্মু হিজাব পরে ছিলো, কারন আম্মু তার ক্যারেক্টারকে তার মতোই ধার্মিক মানুষিকতার করতে চাচ্ছিলো। আমিও শয়তান সেজে প্রস্তুত হয়ে গেলাম শয়তানি করার জন্য।

প্রথম বারের মতো আমরা রোল প্লে সেক্স করবো, তাই আমাদের দুইজনের মাঝেই ছিলো চরম উত্তেজনা। আম্মুর রোল ছিলো এক সুন্দরী পরির, সে তার সন্তানকে নিয়ে স্বর্গ ছেড়ে পৃথীবিতে নেমে আসবে, তখন এক শয়তান তার সন্তানকে তার কাছ থেকে ছিনিয়ে নিবে এবং তাকে তার দাসিতে পরিনত করবে এবং নানা ভাবে অত্যাচার করবে, জুলুম করবে। সেই পরির রুপে পাগল হয়ে শয়তান তাকে ধর্ষণের চেষ্টা করবে। কিন্তু পরীর ইচ্ছা ছাড়া তার সাথে যৌন সম্পর্ক করা সম্ভব হবে না। তখন শয়তান তার সন্তানকে হত্যা করার হুমকি দিয়ে তাকে ভোগ করবে।

পরিকল্পনা মতো আম্মু আমাদের বাবুকে নিয়ে বাগানে হাটছিলো। আমি শয়তান এর মতোই আম্মুর কাছ থেকে মিথ্যা মিথ্যা বাবুকে কেরে নিয়ে আম্মুকে আমাদের বসার ঘরে বন্দি করি৷ মিথ্যা মিথ্যা অত্যাচার শেষে ধর্ষণের চেষ্টা করি এবং ব্যর্থ হই। এরপর হুমকি দিয়ে পরি রুমে থাকা আম্মুকে রাজি করাই এবং আম্মুকে আমার রুমের নিয়ে যাই। এরপর কস্টিউমে আবৃত আম্মুর দেহ নিয়ে মেতে উঠি। আম্মুর কস্টিউমের উপরের অংশটা খুলে আম্মুর মাই গুলো আমি নিজের মতো করে উপভোগ করতে লাগলাম।

এরপর আম্মুর মাইএ আমি জোরে জোরে থাপ্পর মারতে লাগলাম, আম্মুর ফর্শা মাই আমার শক্ত হাতের থাপ্পরের কারনে লাল হয়ে গেলো , এরপর আম্মুর হাতে হেন্ডকাপ লাগিয়ে আম্মুকে বিছানার সাথে আটকে দিয়ে আম্মুর নিচের কস্টিউম টাও খুলে আম্মুকে সম্পূর্ন নগ্ন করে দিলাম, এরপর একটা ডিলডো এনে আম্মুর গোদে ঢুকিয়ে দিয়ে আম্মুর পাছায় কামরাতে লাগলাম। আম্মু তখন উত্তেজনায় ছটফট করছিলো। আমি তখনো আম্মুর দুই বৃহৎ পাছার খাজে লুকিয়ে থাকা কামুকি ফুটোতে জ্বীভ লাগাতে ব্যস্ত।

বেশ কিছুক্ষণ পর আম্মুর পোদের ফুটোয় আমি বাড়া লাগিয়ে আস্তে আস্তে ঠাপ দিতে লাগলাম। আম্মুর আচোদা পোদে প্রথমবারের মতো বাড়া ঢুকলো, আম্মু কাটা মুরগির মতো ছটফট করতে লাগলো , সেই সাথে নিজের সব শক্তি দিয়ে শক্ত হয়ে রইলো যাতে করে বাড়াটা বেরিয়ে না যায়। বেশ কিছুক্ষণ ঠাপ দেওয়ার পর আমার বারো ইঞ্চি বাড়ার প্রায় তিন ভাগের দুই ভাগ আম্মুর পোদের ফুটায় ঢুকে গেলো। মা ছেলের নোংরা সেক্স গল্প

এরপর আমি বাড়া বের করে সাথে সাথে এক ঠাপে যতটুকু ঢুকানো যায় ঢুকিয়ে দিলাম। আম্মু তখন চিৎকার করে আমাকে গালি দিতে লাগলো, আম্মুর চোখ মুখ দিয়ে পানি বেরিয়ে গেলো, ঠান্ডার মাঝেও আম্মুর গা বেয়ে ঘাম পরছিলো। এরপর আবারো বাড়া বের করে আম্মুর কোমরে শক্তকরে ধরে আমার সব শক্তি দিয়ে আরো একটি ঠাপ দিলাম, তারপর বেশ কয়েকটি ঠাপ দিতেই আমার সবটা বাড়া আম্মুর পোদের ফুটোয় ঢুকে গেলো।

এরপর অন্যদিনের মতোই আম্মুকে মনভরে ঠাপিয়ে আম্মুর মুখে বরাবর আমার বাড়াটা রেখে সব বীর্য ঢেলে দিলাম। আম্মুও আয়েশ করে আমার বীর্যের পায়েশ গিলে নিলো, মুখের বাইরে যে যতটুকু বীর্য পড়েছিলো আম্মু সেগুলো আঙ্গুল দিয়ে তুলে মুখে পুরলো। এরপর শেষ বারের মতো আমার বাড়াটা চেটে দিয়ে শুয়ে পড়লো। আমিও আম্মুকে জরিয়ে ধরে ঘুমের দেশে পাড়ি দিলাম।

আম্মুর রুমে ঘুমিয়েছিলাম, ভোরে আম্মু নামাজ পড়ে তাই এলার্ম বাজে। এলার্মের আওয়াজে আমারও ঘুম ভেঙ্গে গেলো। তবে বিছানা থেকে উছলাম না, শুয়ে শুয়ে আম্মুর দিকে তাকিয়ে রইলাম। আম্মু হাতে পায়ে মোজা, সেলোয়ার কামিজ ও হিজাব পড়ে নামাজ পরছিলো। নামাজ শেষে আম্মু যখন সব গুছিয়ে রাখতে হাটছিলো তখন খেয়াল করলাম আম্মু কিছুটা খুড়িয়ে খুড়িয়ে হাটছে। আমি বিছানা ছেড়ে আম্মুকে ধরলাম, জানতে চাইলাম কি হয়েছে? আম্মু তখন হাসতে হাসতে বললো প্রথমবার পোদ ফেটেছে, তাই বেথা হচ্ছে। রোজ এমন আদর পেলে ব্যাথা থাকবে না৷ আমিও আম্মুর পাছায় চাপর মারতে মারতে আম্মুকে বুঝি দিলাম এই পোদে এখন থেকে রোজই আমার ভোগ দখল চলবে।

আব্বুর ব্যবসায়িক কাজ শেষ, বাসায় ফিরে এসেছে। বেশ কয়েকদিন থাকবে বাড়িতে। আমার আর আম্মুর মেলামেশা ততদিনে একটা আসক্তিতে পরিনত হয়েছে, আম্মুর একটু পর পরই আমাকে কাছে পেতে চায়, এমন ও দিন যায় আম্মুর প্রতিবার নামাজের আগে গোসল করতে হয়েছে। তাই বাবা আসার পর থেকে বিপদে পড়ে গেলাম। বাবার শরিরটা বেশি ভালো না। তাই বাবাকে ঘুমের ঔষধ দিতে মা না করে দিয়েছে, ফলে বাবা বাড়ি থাকলে আম্মুর হাতেরও দেখা পাই না। আম্মু একদম আপাদমস্তক পর্দা করে বাসায় ঘুরে বেরাতো।

যৌন চাহিদার কাছে কিছুই নেই, সে চাহিদা কোন বাধাই মানে। দুই দিন যেতেই আমি আর আম্মু মিলনের জন্য ছটফট করতে লাগলাম। রাতে বাবা ঘুমিয়ে যাওয়ার পরেই আম্মু আমার রুমে এলো। আমি স্কুলের এসাইনমেন্ট করছিলাম, তাই জেগেই ছিলাম। আম্মু আমার রুমে এসে দরজায় টোকা দিলো, আমি আম্মুর দিতে তাকাতেই আম্মু নিজের কামিজ গলার উপর তুলে নীল ব্রায়ে আবৃত থাকা মাই জোড়া আমাকে দেখালো। আমি বই খাতা ছেড়ে উঠে দাড়াতেই আম্মু আমার কাছে চলে এলো৷ মা ছেলের নোংরা সেক্স গল্প

আম্মুকে জরিয়ে ধরে চুমু খেতে লাগলাম আমি, আম্মুও আমাকে জরিয়ে ধরলো। দুজন দুজনকে উন্মাদের মতো চুমু খেতে লাগলাম, মনে হলো হাজার বছর পর দুজন দুজনকে কাছে পেয়েছি। এরপর সময় নষ্ট না করে আম্মুর সেলোয়ার খুলে পেন্টি নামিয়ে আম্মুর উপসি গোদে আমার ক্ষুধার্ত বাড়া ঢুকিয়ে দিলে চোখ বন্ধ করে মন ভরে ঠাপাতে লাগলাম। কতোটা সময় গেলো আমরা জানি না। তবে আব্বুর ধাক্কায় আমার হুস ফিরে। চোখ মেলে তাকিয়ে দেখি আব্বু আমাদের বাবুকে কোলে নিয়ে রাগি রাগি চেহারায় অবাক হয়ে আমাদের দিকে তাকিয়ে আছে।

আম্মু লজ্জায় মাথা নিচু করে রেখেছে৷ কয়েক মুহুর্ত যেতেই আব্বু দুজনকে বাসা থেকে বেরিয়ে যাবার জন্য আদেশ দিলো। আম্মু ছুটে গিয়ে আব্বুর পায়ের কাছে পড়লো, আকুতি করে মাঠ চাইতে লাগলো। আব্বু আম্মুকে পা দিয়ে লাথি দিয়ে সরিয়ে দিয়ে আমাদের বাবুকে বিছানায় রেখে চলে গেলো। আমি আর আম্মু তখনো আতঙ্কিত, অসহায় ভাবে মেঝেতে বসে রইলাম।

মিনিট পনেরো পরে বাবা একটা সুটকেস নিয়ে এলো। আম্মুর দিকে একটা জামা ছুড়ে দিয়ে পড়তে ইশারা করলো, জামা পড়া শেষে আম্মুকে আর আমাকে দুই হাতে ধরে টানতে টানতে নিচে নামিয়ে আনলো। এরপর দরজা খুজে প্রায় গলা ধাক্কা দিয়ে আমাদের বের করে দিলো। মাঝে রাতে আমি, আম্মু আর আমাদের নবজাত শিশু রাস্তায় এসে পড়লাম। কি করবো কিছুই বুঝে উঠতে পারছিলাম না । মা ছেলের নোংরা সেক্স গল্প

বিয়ের প্রিন্সেস গাউন পরে চার্চের পদ্রীর পাশে দাড়িয়ে আছে আম্মু, এক মাঝ বয়সি অপুর্ব সুন্দরী নারী। পাদ্রীর অপর পাশে সুট পড়ে দাড়িয়েছে আছি আছি, সুদর্শন এক যুবক। আজকে আমাদের বিয়ে। আমেরিকার যেই অঙ্গরাজ্যে আমাদের বসবাস সেখানে এসবের ধার কেউ ধারে না। যদি এসবের ধার ধারতো তাহলে ছেলে কখনোই তার মাকে বিয়ে করতে পারতো না। চার্চে বেশ কিছু মানুষ উপস্থিত আছে বিবাহের উপলক্ষে। পাদ্রী বিবাব কার্য শুরু করে দিলো।

একে একে স্থানীয় খ্রিস্টান বিবাহ পদ্ধতিতে বিবাহ হতে লাগলো৷ বলে রাখি, আমরা কেউই খ্রিস্টান ধর্ম গ্রহন করিনি, দুজনেই মুসলিম। তবে এখানে খ্রিস্টান ছাড়াও অন্য ধর্মের লোকেরা এই রীতিতে বিয়ে সম্পন্ন করতে পারে। ধীরে ধীরে বিবাহ কার্য ফুরিয়ে এলো, দুজন দুজনের হাতে বিবাহের আংটি পড়িয়ে দিলাম। নিয়ম অনুযায়ী বিবাহিত নব দম্পতিকে চুম্বন করতে হয়। আমরা দুজন দুজনের কাছা কাছি চলে এলাম, একজনের ঠোট অন্যজনের ঠোটকে আকরে ধরলো। কিছুক্ষণ বাদেই আমাদেন নবজাতকের কান্নার আওয়াজে নব দম্পতির চুম্মন শেষ হলো। একজন বৃদ্ধা এক ফুট ফুটে বাচ্চাকে তুলে দিলো কনের হাতে। আজ থেকে সে বৈধ সন্তান, তার মা বাবার মাঝে আইনি ভাবে বৈবাহিক সম্পর্ক রয়েছে।

হঠাৎ করেই মনে হতে পারে কিসের বিয়ে! কেনই বা বিয়ে। তাহলে বলি বিস্তারিত। বাবা যখন আমাকে আর মাকে অন্তরঙ্গ অবস্থায় দেখে ফেলে তখন তিনি আমাদের বাড়ি থেকে বের করে দেয়। আমরা পরে যাই মহা বিপদে। রাতে আমরা একটা হোটেলে উঠি, সারা রাত আম্মু কান্না করে। সংসার ভাঙ্গার কষ্টে এবং অনিশ্চিত ভবিষৎ নিয়ে আম্মু ভিত হয়ে যায়। পর দিন আমরা চলে যাই আম্মুর বেস্ট ফ্রেন্ডের জুলি আন্টির বাসায়। সেখানে আম্মু আন্টিকে রাতের ঘটনার কিছুই বলেন নাই। আন্টিকে আম্মু বললো কিছুদিন বেড়াবে। আন্টিও স্বানন্দে আমাদের থাকার ব্যবস্থা করে দিলো। মা ছেলের নোংরা সেক্স গল্প

আন্টির বাসাটি বেশি বড় নয়। উনি একা মানুষ, তিন রুমের ফ্ল্যাট বাসায় থাকেন। আমাদের একদম কোনার রুমে থাকতে দিলেন। রুমে বার্থরুম, জানালার বেলকনি সব আছে। রুমে ঢুকে আমি ফ্রেশ হয়ে একটা শর্টস আর টি-শার্ট পরে বিছানায় শুয়ে পড়লাম। আম্মু আজকে বেশ স্বাভাবিক, আমি বিছানায় শোবার পর আম্মু জামাকাপড় ছেড়ে শুধু ব্রা আর পেন্ট পরে বার্থরুমে গিয়ে ফ্রেশ হয়ে বেরিয়ে এলো।

এরপর ব্যাগথেকে একটা নাইটড্রেস বের করে সেটা গায়ে চাপিয়ে আমার পাশে শুয়ে পড়লো। আম্মু বিছানায় শুয়ে পড়ার কয়েক মিনিট পরেই ঘুমিয়ে পড়লো। গত রাতে ঘুম হয়নি, তাই হয়তো আম্মু কাহিল ছিলো। আম্মু যখন জামা কাপর ছেড়ে ওয়াশরুমে গিয়েছিলো তখনই আম্মুকে দেখে আমার ধনবাবাজি ফুলে উঠেছিলো। এখন ঘুমিয়ে থাকায় আম্মুর নাইটি উরুর উপরে উঠে গিয়েছে৷ আবার পাতলা নাইটির ভিতরে শরিরটা বেশ ভালো ভাবেই বুঝা যাচ্ছিলো। তাই আমি নিজেকে সংযত রাখতে পারছিলাম না। তবে আমি আম্মুর ঘুমও নষ্ট করতে চাইলাম না। তাই বিছানাতে শুয়ে শুয়ে আম্মুর কামুকী শরির দেখতে দেখতে হস্তমৈথুন করলাম এবং চরম মূর্তে বিছানাতেই মাল আউট করে ঘুমিয়ে পড়লাম।

রাতে হঠাৎ ঘুম ভাঙতেই অনুভব করলাম কেউ একজন আমরা বাড়া মুখে পুড়ে ব্লো বজ দিচ্ছে। ঘুম ঘুম চোখ মেলে তাকাতেই দেখি আম্মু৷ আমাকে জেগে উঠেছি দেখে আম্মু ব্লোজব থামিয়ে দিয়ে আমার বুকের কাছে মাথা নিয়ে এলো। আমার বুকে হাত বুলাতে বুলাতে বললো হঠাৎ ঘুম ভেঙ্গে গেছে, আমার আদর খেতে ইচ্ছে করছে। তখন আমিও উঠে আম্মুকে জরিয়ে ধরে চুমু খেতে খেতে বললাম তাহলে ঠিক আছে, আসো তোমায় আদর করি। আম্মু আগেই উত্তেজনায় নাইটি খুলে নিয়েছিলো।

আমি আম্মুকে সিক্সটিনাইন পজিশনে ঘুরিয়ে বললাম তুমি আমায় আদর করো আমি তোমায় আদর করি। এরপর আম্মুর পেন্টি খুলে গুদে ঠোট লাগিয়ে গুদে ঠোটে কিস করতে লাগলাম। অন্যদিকে আম্মুও আমার বাড়া মুখে নিয়ে ব্লোজব দিতে লাগলো। বেশ কিছুক্ষণ লিক করা শেষে আম্মুকে ঘুরিয়ে আমার বাড়ার উপর বসিয়ে তল ঠাপ দিতে লাগলাম। আম্মুও ঠাপের তালে তালে উঠ বস করতে লাগলো। শেষে আম্মুর গোদেই মাল আউট করলাম, এরপর গোদে হাত দিয়ে গোদ থেকে বের হওয়া বীর্য গুলো হাতে নিয়ে আম্মু মুখে দিয়ে দিলাম, আম্মুও আমার হাত চেটে চেটে সব বীর্য খেয়ে আবার নাইটি পড়ে আমার পাশে শুয়ে পড়লো। মা ছেলের নোংরা সেক্স গল্প

আন্টির বাসাতে আমাদের দিন গুলো ভালোই কাটছিলো। কিন্তু প্রায় একসপ্তাহ যাবত আন্টির বাসায় থাকার পরেও বাবা আমাতের সাথে কোন যোগাযোগ করলো না। আন্টির বাসাতে আরো কিছুদিন থাকাটা আমাদের কাছে বেশ লজ্জাজনক মনে হলো। তখন আম্মু আমাকে নিয়ে লস এঞ্জেলস এর কাছে সান্তা মিরিয়াতে আমার নানার বাসায় চলে যাবার কথা বলে। যেমন কথা তেমনি কাজ হলো। রাতে আমি আর আম্মু একটা গাড়ি ভাড়া করে সান্তা মারিয়াতে চলে গেলাম। নানার নানি মারা যাবার পর থেকে বাসা খালিই ছিলো। মাঝে মাঝে আমরা বেরাতে আসতাম এখানে। লোকজন থাকে না , তাই আমি আর আম্মুই এখানকার একমাত্র বাসিন্দা। নানা নানি বেশ যত্ন করে ও রুচি নিয়েই বাসা বানিয়েছে। বাসার সামনে সুইমিং পুল, বাগান সবাই আছে।

আমরা প্রায় ভোরে নানার বাসায় পৌছালাম। বাসায় ঢুকে আম্মু দ্রুত জামাকাপর পাল্টে নামাজ পড়বার ঘরে চলে গেলো। নামাজ শেষে আম্মু নানা নানির রুমে চলে গেলো। মা বাবার কথা মনে করে আম্মু কিছুটা মন মরা হয়েই বসে রইলো। আমার আম্মুর জন্মও এখানে। আমি আম্মুর পাশে গিয়ে বসলাম। আস্তে করে আম্মুর তলপেটে হাত রেখে আম্মুকে বললাম এই ঘরেই তোমার বাবা মা থাকতো, এখানেই তারা মিলিত হতো। আজ থেকে এখানে আমরা থাকবো, আমরা এখানে মিলিত হবো। আম্মু আমার মাথায় হাত বুলিয়ে মুচকি হাসলো।

এরপর আমি নানানানির ওয়ারড্রব থেকে নানার জামা কাপর বের করে নিচে পড়লাম , নানির শাড়ি বের করে মাকে দিলাম পড়তে। মা জানতে চাইলো কি হবে এসবে। আমি তথন বললাম আমাদের মাঝে আজ তোমার বাবা মা ফিরে আসবে। আমি নানার মতো করে আম্মুকে নানির নাম ধরে ডাকলাম। আস্মুও নানির মতো করে উত্তর দিলো। এরপর আমি আম্মুর পাছায় হাত বুলাতে বুলাতে আম্মুর কমলার কোয়ার মতো টস টসে ঠোটে আমার ঠোট মিলিয়ে দিয়ে চুমু খেতে লাগলাম। চুমু খেতে খেতেই আম্মু আমার পাজামা খুলে বাড়া বের করে হাত বুলাতে লাগলো। মা ছেলের নোংরা সেক্স গল্প

এরপর আমাকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দিয়ে বললো ” কি মিরার বাপ, ভুলে গেলে? তুমি তো কখনোই পরিশ্রম করতে না। আমিই তো সব করতাম ” বলে রাখা ভালো আম্মুর ডাক নাম মিরা। এরপর আম্মু তার শাড়ি কোমর অবধি তুলে আমার উপরে বসে আমার বাড়া গুদে নিয়ে উসবস করতে লাগলো। পরে জানতে পারলাম আম্মু যখন ছোট তখন নানা নানি ছোট বাড়িতে থাকতো এবং নানা নানীর মিলন প্রায়ই আম্মু দেখতো, আমার নানা নানী নাকি অনেক বয়স পর্যন্ত যৌনমিলনে সক্ষম ছিলো, মা তাই মুটামুটি বড় হবার পরেও তাদের অন্তরঙ্গ মুহুর্তে দেখেছে।

বলে রাখি, আমার মা বিয়ের পরে সম্পূর্ণ ধার্মিক হয়ে যায়। এর পূর্বে রক্ষণশীল হলেও মুটামুটি খোলামেলা চলা ফেরাই করতো। মায়ের স্কুল কলেজের ছবিতে মাকে জিন্স, টি-শার্ট পড়া অবস্থাতেও দেখেছি আর অবাক হয়েছি। কিন্তু এখন আম্মু আমার সামনে আর রক্ষণশীল না, আমি এখন আম্মুর গায়ের প্রতিটা ইঞ্চি চিনে নিয়েছি।

দেখতে দেখতে ক্রিসমাস চলে এলো। আমরা নানার বাড়িতেই ক্রিসমাস পালন করবো বলে ঠিক করলাম। ক্রিসমাসের দিন মা বড় করে কেক বানানো। রান্নাবান্নাতে আমিই মাকে সাহায্য করলাম। এখানে আমারা দুজন এবং আমাদের সন্তান ছাড়া আর কেউ নেই, তাই আমি অধিকাংশ সময়ই শুধু একটা শর্ট পরেই থাকি। মাকেও খুব একটা কাপড় পড়তে দেই না। মাকে আজ শুধু টি-শার্ট পড়তে দিয়েছি, হাটু অব্দি থাকা টি শার্টে মায়ের পাছা অর্ধেকটা বেরিয়ে থাকে। কেক বানানোর সময় মা যখন উঠাবসা করছিলো, ঝুকে পড়ছিলো তখন টি-শার্টটা উপরে উঠে মায়ের পাছা, গুদ উন্মুক্ত হয়ে যাচ্ছিলো। মা ছেলের নোংরা সেক্স গল্প

মাকে ওভাবে দেখে আমিও উত্তেজিত হয়ে যাচ্ছিলাম।কিন্তু সেদিন মা রোজা রেখে ছিলো বলে আমি মায়ের সাথে যৌন সম্পর্ক স্থাপন করতে পারছিলাম না। সন্ধ্যার পর মা হালকা খাবার খেয়ে রোজ শেষ করলো এরপর আমাদের ক্রিসমাস পার্টি শুরু হলো। ক্রিসমাস ট্রি সাজানো হলো সুন্দর করে। এরপর মা আর আমি দুজনেই ক্রিসমাসের লাল পোশাক পড়ে দিলাম। পাশের বাসা থেকে একটা ওয়াইনের বোতল উপহার দিয়ে গেলো। মা বিয়ের আগে মাঝে মাঝে মদ খেতো তবে বিয়ের পর কখনোই মদ খায়নি, কিন্তু আমি একটু বড় হবার প্রায়ই খেতাম। তবে আজ মাও খাবে বলে ঠিক করলো।

মা নিজেই দুই গ্লাসে ওয়াইন ঢেলে নিয়ে এলো। আমার কোলের উপরে বসে মা একটু একটু করে ওয়াইন খেতে লাগলো। আম্মুর জামার নিজে রেশমী লাল অন্তর্বাস দেখা যাচ্ছিলো। আমি আম্মুর উরুতে হাত রাখলাম। আম্মুর গায়ে যেনো শিহরণ ছুয়ে গেলো। আম্মু তার ঠোঁট এগিয়ে দিয়ে আমার ঠোঁটের সাথে মিলিয়ে দিলো। এরপর ঠোঁটে চুমু খেতে খেতেই আম্মু আমাকে বিছানায় শুইয়ে আমার উপর শুয়ে আমাকে আদর করতে লাগলো৷ আমিও আম্মুর গায়ে হাত দিয়ে প্রেমালিঙ্গণ করতে লাগলাম। ধীরে ধীরে আম্মুর জামার ফিতা খুলে আম্মুর জামা খুলে ফেললাম। স্বামী বাসায় না থাকলে আমায় চুদবা porokia sex golpo 2024

এরপর আম্মুকে কোলে তুলে নিলাম, আম্মু হাতে ওয়াইনের বোতলটা নিয়ে নিলো। আম্মুকে নিয়ে সুইমিংপুলে নামলাম। আম্মু আর আমি পুলে দুজন দুজকে জরিয়ে ধরলাম। আম্মু আমার জামা খুলে ফেললো। আম্মু আমাকে পানির ভিতরেই হ্যান্ডজব দিতে লাগলো। এরপর আম্মুর একপা উপরের দিকে তুলে পানির নিচেই আম্মুর গোদে আমার বাড়া ঢুকিয়ে ঠাপ দিতে থাকি। কিছুক্ষণ পর আম্মুকে নিয়ে পুল থেকে উঠে এসে আবার বিছানায় ফেললাম। আম্মু আমার বাড়াটা মুখে নিয়ে ব্লোজব দিতে লাগলো।

আমি আস্তে আস্তে আমার বাড়ার ওয়াই ফেললাম, আম্মু ওয়াইন আর আমার বীর্জ এক সাথে খেয়ে নিলো। এরপর আম্মুর গায়ে অন্তর্বাস নামিয়ে আম্মুর গোলাপের মতো গুদে মুখ দিলাম। আমার মতো আম্মুও তার গুদে ওয়াইন ঢালতে লাগলো। গুদের একটা মাদকীয় গন্ধ আছে, সেই সাথে ওয়াইন মিলে সেটাকে আরো মাদকীয় করে দিলো। উপরন্তু আম্মু গুদের জল খসালে সেটা বোনাস হয়ে গেলো। এরপর আমার বাড়া আম্মুর গোদে ঢুকিয়ে মিশনারি পজিশনে ঠাপ দিতে লাগলাম। কিছুক্ষণ পর আম্মুকে ঘুরিয়ে ডগি পজিশনে আম্মুর পোদ মারতে লাগলাম। অনেক্ক্ষণ ঠাপিয়ে আমি হাপিয়ে গেলে আম্মু রিভার্স কাউগার্ল পজিশনে আমার উপরে উঠে ঠাপ খেতে লাগলো। আমি তখন বোতলে থাকা বাকি ওয়াইন টুকু গিলে কখন যেনো মদে বুদ হয়ে ঘুমিয়ে পড়লাম তার মনে নাই। মা ছেলের নোংরা সেক্স গল্প

সকালে ঘুম ভাঙ্গলো মায়ের চিৎকারে। মা কান্না করতে করতে জানালো বাবার উকিলের ফোন এসেছিলো । বাবা মারা গিয়েছে, ওনাকে ওনার রুমেই মৃত অবস্থায় পাওয়া গিয়েছে। ধারণা করা হচ্ছে আত্মহত্যা। আমাদের দ্রুতই বাড়ি যেতে হবে।

2 thoughts on “বিদেশে মা ছেলের নোংরা সেক্স গল্প ma cheler nongra sex golpo”

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading