মা ছেলের পরকীয়া – Bangla Choti Kahini

স্কুলের একজন শিক্ষকরের মৃত্যুর জন্য টিফিনের সময় স্কুল ছুটি দিয়ে দেয়া হয়। অন্যদিনের মতোই স্কুল থেকে সোজা আমি বাসার জন্য রওনা দিয়ে দিলাম। স্কুল থেকে বাসায় যেতে সময় লাগলো মিনিট পনেরো। বাসার গেটের চাবির একটা কপি আমার কাছে থাকে, তাই প্রতিদিনের মতোই সোজা তালা খুলে আমি বাসায় ঢুকলাম। বাসায় ঢুকতেই আম্মুর রুমে আম্মুর গোঙ্গানো আওয়াজ পেলাম। তৎক্ষনাৎ মনে হলো আম্মুর হয়তো কিছু একটা হয়েছে। সোফায় ব্যাগ রেখে দৌড়ে গেলাম আম্মুর রুমে তবে রুমের কাছাকাছি যেতেই একটা অপরিচিত পুরুষের গলার স্বর শুনতে পেলাম আম্মুও গোঙ্গানির মাঝে মাঝে হাসছে তখনো আমি বুঝতে পারলাম না আসলে ভিতরে কি চলছে। আস্তে আস্তে আম্মুর রুমের দরজার কাছে গিয়ে দাড়ালো। হালকা ভেজানো দরজা দিয়ে যা দেখলাম তাতে আমার চোখকে আমি বিশ্বাস করতে পারলা না…

আমি সাইফ, বারো ক্লাস পড়ি। বাবা মায়ের বড় মাত্র সন্তান। আমার একটা ছোট দুই বছরের বোন আছে। আমার বাবা একজন সৌদি প্রবাসি । আমার মা একজন ধার্মিক গৃহিনী। তবে এই মহূর্তে আমার মা তার বেড রুমে আমার গৃহ শিক্ষক জাহিদের ভাইএর সাথে পরকীয়ায় লিপ্ত হয়ে আছে। আমি বুঝে উঠতে পারলাম না কি করবো। তবে হঠাৎ আমার মাথায় একটা খারাপ চিন্তা এলো। মাকে আমি কল্পনায় বহুবার নিজের করেছি, আজ সুযোগ এসেছে বাস্তবে পাবার। আমি আস্তে আস্তে আমার রুমে গেলাম এবং আমার ফোন নিয়ে ফিরে এলাম। দরজার ফাঁক দিয়ে ভিডিও করতে লাগলাম আম্মুর আর জাহিদ ভাইয়ার মিলনের দৃশ্য। ওরা দুইজন সম্পূর্ণ নগ্ন হয়ে ছিলো। আমার আম্মু তানিয়া আফরোজ চৌত্রিশ বছর বয়সি একজন মহিলা।

আজই প্রথম আমি মাকে নগ্ন দেখলাম এবং বুঝতে পারলাম আমার মায়ের শারিরীক গঠনকে বলে ‘ পারফেক্ট হট মিলফ্ ‘। মাঝারি উচ্চতার দেহে স্তন গুলো বেশ বড় বড়, পেটে হালকা কামুকী চর্বি এবং তানপুরার মতো পাছা। আমি নিঃশব্দে ভিডিও করে গেলাম। মাকে মিশনারী পজিশনে ঠাপিয়ে নিজের বীর্য মায়ের গুদে ফেলে জাহিদ ভাইয়া মায়ের উপরেই নিজের ক্লান্ত দেহ এলিয়ে দিলো। কিছুক্ষণ পরে মা জাহিদ ভাইয়াকে সরিয়ে উঠতে লাগলো, আমিও আস্তে করে আমার রুমে চলে গেলাম। এরপর অল্প সময় পরে আবার মায়ের গোঙ্গানির শব্দ, ওরা আবার মিলিত হচ্ছে। এবারেও ভিডিও করতে লাগলাম।

হঠাৎ খেয়াল করলাম চারটা বাজে, আম্মু ঘড়ির দিকে তাকিয়ে জাহিদ ভাইয়াকে তারাতাড়ি ঠাপাতে ইশারা করলো। বুঝতে পারলাম ওরা আমার বাসায় ফেরার টাইম হয়েছে দেখেই তারাহুরো করছে। আমিও দরজা খুলে ব্যাগ নিয়ে বাইরে গেলাম এবং চারটা পনেরোর দিকে বাসায় ঢুকলাম। দেখলাম জাহিদ ভাইয়া সোফায় বসে আছে। আম্মু তার রুমে শুয়ে আছে। কেউ চিন্তাও করতে পারবে না এরা একটু আগে পরকীয়ায় ব্যস্ত ছিলো। আমাকে পড়ানোর মাঝে আম্মু হালকা নাস্তা দিয়ে গেলো। জাহিদ ভাই আম্মুকে খালা ডাকে, আম্মু যখন খালি চায়ের কাপ আর প্লেট নিতে এলো তখন জাহিদ ভাই মুচকি হেসে বললো ‘ খালাম্মা চা টা খুব মজার ছিলো’। জবাবে আম্মু শুধু হাসলো।

ঘন্টাখানেক পড়ানো শেষে জাহিদ ভাইয়া চলে গেলো। আমি পরিকল্পনা করতে লাগলাম মাকে কিভাবে ভিডিও গুলো দেখাবো। অনেক ভেবে চিন্তা করলাম সরাসরি ভিডিও গুলো মাকে দেখিয়ে দিবো। এখানে ঝুকি সব আম্মুর তাই আম্মু আমাকে কিছুই বলতে পারবে না। রাতে খাবার খাওয়া শেষে আম্মু টিভি দেখছিলো। আমি আমার ফোনের সাথে টিভি কানেক্ট করে ভিডিও প্লর করে দিলাম। হঠাৎ এমন কিছু দেখার জন্য আম্মু মোটেও প্রস্তুত ছিলো না। আমি আম্মুর পাশে বসে ছিলাম। আম্মু আমার দিকে অবাক হয়ে তাকিয়ে রইলো।

আমি আম্মুকে বললাম জাহিদ যেনো এ বাসায় আর না আসে, আম্মু আমার কাছে ক্ষমা চেয়ে বললো এসব যেনো বাবা কে না বলি। তখন আমি আম্মুর মাংসালো উরুতে হাত রেখে বললাম ‘ তুমি আমার দিকটা বিবেচনা করলে আমিও তোমার দিকটা বিবেচনা করবো’। এরপর আমি আমার পেন্টের চেইন খুলে সাড়ে আট ইঞ্চি বাড়াটা বের করলাম। আম্মু আমার বাড়া দেখে হা করে তাকিয়ে রইলো।

জাহিদের বাড়া আমার বাড়ার তিন ভাগের এক ভাগ , তাই আম্মু হয়তো মনে মনে খুশিই হলো। কয়েক মুহূর্ত অপেক্ষা করলাম, আম্মু কিছুই করলো না। আমি ফোন হাতে নিয়ে বাবাকে সব দেখানোর ভয় দেখালাম আম্মু আর কিছু না করে বাধ্য মেয়ের মতো আমার বাড়ায় হাত বুলাতে লাগলো।

আমিও হাত থেকে ফোন রেখে আম্মুর পিঠে হাত রাখলাম। আম্মু সেলোয়ার-কামিজ পড়ে ছিলো। একটা হাত আম্মুর কোমরের কাছ দিয়ে জামার ভিতরে ঢুকিয়ে দিয়ে নরম মাখনের মতো শরিরটায় চাপ দিলাম। অন্য হাতে চুলের মুঠি ধরে আম্মুর ঠোঁটের সাথে আমার ঠোঁট মিলিয়ে দিলাম। আমি প্রথমবারের মতো কোন মেয়ের সাথে মেলামেশা করছি এবং আমি খুব উত্তেজিত হয়ে গেলাম। আম্মুও বেশ জোরে জোরে নিঃশ্বাস নিতে লাগলো, বুঝাই গেলো আম্মুও খুব উত্তেজিত হয়ে গেছে।

আম্মুর জামা খুলে স্তন দুটোর দিকে আমি কয়েক মুহূর্তের তাকিয়ে দুই হাত দিয়ে দুটোকে চেপে ধরলাম। আস্তে আস্তে টিপতে লাগলাম আম্মুর তুলতুলে স্তন জোড়া। আম্মু স্তনের আকৃতি বিশাল, আমি দুই হাত দিয়েও একটা স্তনকে পুরোপুরি নিজের করে নিতে পারছিলাম না। আম্মুকে সোফায় শুইয়ে দিয়ে হালকা ঝুলে যাওয়া স্তনের বাদামি বোটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম।

সোফাতে আমি কিংবা আম্মু দুজনের একজনও ঠিক মতো শুতে পারছিলাম না। তখন আম্মু নিজেই বললো তার রুমে চলে যেতে। আম্মু আগে আগে আমি আম্মুর পিছু পিছু তার রুমে গেলাম। আমি আবার আম্মুর স্তন নিয়ে খেলা শুরু করলাম। আম্মুকে বেশ স্বাভাবিক লাগছিলো। আম্মু স্তন ছেড়ে নাভিতে নামলাম। আস্তে আস্তে আম্মুর সেলোয়ারের ফিতার বাধন খুলে আম্মুকে পুরোপুরি নগ্ন করলাম। আম্মুর গোলাপি গুদ দেখে আমি আর সময় নষ্ট করলাম না, সোজা আমার বাড়া ঢুকিয়ে দিলাম। অর্ধেকটা ঢুকার পর আর ঢুকছিলো না, আমি জোরে ঠাপ দিলাম এবং গোদের ভিতরটা চিরে বাড়াটা ঢুকলো। আম্মু আল্লাহ গো বলে চিৎকার করে উঠলো। বুঝতে পারলাম আম্মুর গুদে এর আগে এতোবড় কিছু ঢুকেনি তাই এমন হয়েছে।

আমি প্রথমবারের মতো চুদছিলাম, কয়েক ঠাপ দিতেই চিরচির করে মাল আউট হয়ে গেলো। এতো অল্প সময়ে বীর্য ছেড়ে দেয়ায় মন খারাপ হয়ে গেলো, আমি আম্মুকে ছেড়ে আমার রুমে চলে গেলাম। কিছুক্ষণ পর আম্মু আমার রুমে এলো, আমি বিছানায় মন খারাপ করে শুয়ে ছিলাম। আম্মু আমাতে ডাকলো। আমি ঘুরে আম্মুর দিকে তাকাল। আম্মু সম্পূর্ণ নগ্ন হয়ে আমার রুমে এসেছে, আমার দিকে তাকিয়ে আম্মু মুচকি হাসি দিলো। আমি উঠে বসলাম, আম্মু আমার বিছানা উঠে এলো এবং আমাকে জরিয়ে ধরে চুমু খেতে লাগলো।

আম্মু চুমু থামিয়ে আমার চোখে চোখ রেখে বললো প্রথম প্রথম মিলনের সময় এমন দ্রুত সব শেষ হতেই পারে এসব নিয়ে মন খারাপ করার কিছু নেই। আম্মু আরো বললো সে আমাকে সব শিখিয়ে দিবে এবং কিভাবে কি করতে হয় বুঝাবে। এরপর আম্মু আমার পেন্ট খুলে বাড়াটা বের করে হাত বুলাতে বুলাতে এক পর্যায়ে ব্লো জব দেয়া শুরু করলো। আম্মু তার মুখে বাড়া নিবে এমন কিছু আমি কল্পনাও করেনি।

আমি হাটুতে ভর করে বিছানাতে দাড়িয়ে ছিলাম আম্মু ডগি পজিশনে থেকে আমার বাড়া চুষ ছিলো এবং অনেক্ক্ষণ ব্লো জব দিয়ে আমাকে শুইয়ে দিয়ে আমার বাড়ার বিচি চুষতে লাগলো এবং এক হাতে হ্যান্ডজব চালিয়ে গেলো। এক পর্যায়র আমার বীর্যপাত হলে মা বিছানার চাদর দিয়ে আমার বাড়াটা মুছে দিলো। এবারেও মা আমার চিন্তার বাইরে কাজ করলো৷ আমি ভেবেছিলাম মা আমার বীর্য খেয়ে নিবে, কিন্তু তেমন কিছুই হলো না।

বীর্যপাত শেষে আমার বাড়াটা নেতিয়ে গেলো তখন আম্মু আমার পাশে শুয়ে আমার মাথায় হাত বুলাতে বুলাতে বললো ‘ এবারে দেখেছিস কতোটা সময় নিজেকে আটকে রেখেছিস? আস্তে আস্তে আরো বেশিক্ষণ পারবি এসব অভ্যাস হয়ে যাবে’ কথা বলতে বলতে আম্মু আমার একটা হাত নিয়ে তার স্তনে রাখলো। এবং আরো বললো ‘ যখন জাহিদকে আর আসতে দিবিই না তখন আমাকে সব ভাবেই সুখ দিতে হবে, জাহিদ সব জানতো কিন্তু তোকে শিখিয়ে নিতে হবে। জাহিদ আমার স্তন দুটোকে কখনোই অবসর দিতো না আর তুই হাতই লাগাস না। আর জাহিদ আমার গুদ চেটে দিতো তোর তো সেদিকে নজরই নেই ‘

মা আমাকে তার নাগর হিসেবে বেশ ভালো ভাবেই মেনে নিয়েছে তা মায়ের কথাবার্তাতেই বুঝা গেলো। আমি মায়ের মাই টিপতে টিপাতে মাকে চুমু খেতে লাগলাম এবং আমার বাড়া আবার ফুলে উঠলো। আমি মাকে সোজা করে শুইয়ে দুই পা ফাক করে বাড়া ঢুকাতে গেলে মা বাথা দেয় এবং বলে এখন না, আরো পরে। বাড়া ঢুকানোর আগে আরো অনেক কিছু করা যায়। তখন মা বললাম ‘ তাহলে তুমি শিখিয়ে দাও ‘ তখন মা দুই পা আরো ছড়িয়ে দিয়ে তার বালহীন গোদের চেড়াতে হাত দিয়ে মূত্র নালীটা ধরে আমাকে বললো এটা মেয়েদের শরিরের অন্যমত স্পর্শকাতর জায়গা, এখানে হাত দিলে বা জ্বীভ দিয়ে চাটলে মেয়েরা অনেক সুখ পায়।

এরপর আমি গুদের কাছে মুখটা নিয়ে আম্মুর মূত্রনালীটা ডলতে ডলতে গুদ চাটতে লাগলাম। গুদ চাটার এক পর্যায়ে যখন আম্মুর যৌনি রস বের হলো আম্মু আঙ্গুলে সেগুলো নিয়ে আমার মুখে ঢুকিয়ে দিলো। এরপর আম্মু আমাকে চুদতে দিলো এবং বললো এখন চুদলে বেশি সময় চুদতে পারবি। হলোও তাই, এবারে অনেকক্ষণ ঠাপানোর পর মাল আউট হলো। আম্মুর গোদের ভিতরেই মাল ছেড়ে দেয়ায় আম্মু রেগেমেগে আগুন হয়ে গেলো। আম্মু আমার সাথে বেশ কিছুক্ষণ রাগ দেখালো এবং বললো এতো অসতর্ক হলে কিছুই সম্ভব না। আম্মুর নিয়মিত মাসিক হয়, ভিতরে বীর্য ফেলা মানেই বাচ্চা হবার চিন্তা তাই আম্মু আমার সাখে রাগ দেখালো।

সকাল সকাল ঘুম থেকে তুলে দিয়ে আম্মু আমার হাতে টাকা ধরিয়ে দিয়ে বললো অপরিচিত কোন ফার্মেসি থেকে কন্ডম এবং পিল নিয়ে আসতে। আরো বললো দোকানে ঢুকবার আগে যেনো দেখে নেই সেখানে পরিচিত কেউ আছে কিনা এবং অবশ্যই যেনো মাস্ক পরি। আরো বলল যদি কেউ এতো কন্ডমের কি দরকার জানতে চায় তাহলে বলবি সেচ্ছাসেবী সংঘটনের ক্যাম্পেইনের জন্য নেয়া হচ্ছে।

যেমন কথা তেমন কাজ, আমি তিন বক্স কনডম কিনে সাথে পাঁচ প্যাকেট পিল কিনে বাসায় আসলাম। মা তখন রান্না করছিলো। আমি জিনিস গুলো নিয়ে রান্না ঘরে গেলাম। মা আমাকে দেখে হাসি মুখে জানতে চাইলো সব এনেছি কিনা এবং কেউ দেখেছে কিনা। তখন আমি জানালাম কেউ দেখেনি এবং আম্মু যা চেয়েছে সব নিয়ে এসেছি। আম্মু তখন খাবার টেবিলে রাখা প্যাকেটটা খুলে দেখতে লাগলো। তিন রকমের ফ্লেভারের কনডম, পাঁচ প্যাকেট পিল। আম্মু আমাকে জরিয়ে ধরে বললো হ্যা, সব ঠিক আছে। আম্মু আমাকে চুমু খেতে শুরু করে, আমিও আম্মুকে জরিয়ে ধরে চুমু খেতে থাকি। চুমু খেতে খেতেই ঘরিতে সাড়ে নয়টার এলার্ম বেচে উঠলো, আমাকে স্কুলে যেতে হবে। আম্মু আমাকে ছেড়ে দ্রুত আমার খাবার টেবিলে রাখলো। আমি স্কুলে যাবো না বলে বায়না করলে মা আমার মাথায় হাত বুলাতে বুলাতে বললো স্কুলে যেতে, স্কুল থেকে ফিরলে চমক পাবো।

স্কুল ছুটি হবার পর আমি রকেটের মতো বাসায় এলাম। বাসায় ঢুকে প্রথমে যে বিষয়টা মাথায় এলো তা হলো মা জাহিদের সাথে কিছু করছে না তো! আমি স্কুলে যাবার আগে মায়ের রুমে স্পাই ক্যামেরা বসিয়েছিলাম। তারাতাড়ি সেটা চেক করতে গেলাম। না, মা জাহিদের সাথে কিছুই করেনি বরং জাহিদ মায়ের গায়ে হার দিতে নিলে মা জাহিদকে সরিয়ে দিয়েছে। আরো ভালো করে দেখে বুঝলাম মা জাহিদের মাথে সব সম্পর্কের ইতি টেনে দিয়েছে।

মনে মনে ঠিক করবো মাকে এসব বিষয়ে কিছু প্রশ্ন করবো না, সে নিজে থেকেই যেহেগু জাহিদকে না করেছে তাহলে আর আমার পক্ষ থেকে চাপ দেয়ার প্রশ্ন থাকে না। মা আমাকে বাসায় ঢুকার সময় দেখেছিলো, আমার রুমে এসে আমাকে ফ্রেশ হতে বলে গেলো। ফ্রেশ হয়ে আসতেই মা আমার জন্য হালকা খাবার দিলো, আমি মাকে বললাম সকালে স্কুলে যাবার সময় যে চমকের কথা বলেছিলো সেটা কই। মা তখন আমাকে কান মলা দিয়ে বললো তারাতাড়ি খাবার খেতে তাহলেই পাবো।

এরপর মা তার রুমের দিকে চলে গেলো, মা তার রুমে গুছাচ্ছিলো। আমি বিছানায় বসে জানতে চাইলাম সারপ্রাইজ কোথায় । তখন মা আমার পাশে এসে বসলো, বুকে হাত রেখে বললো আজ থেকে মা আর আমার সম্পর্ক স্বামী স্ত্রীর মতো এবং মা আমাকে বললো মায়ের খুব ইচ্ছা মায়ের পোঁদে বাড়া ঢুকবে কিন্তু বাবা কখনোই মাকে পোঁদ মারতে আগ্রহ প্রকাশ করেনি আর জাহিদের সাথে সেসব বলার আগেই আমি সব দেখে ফেলি আর মা তাই চায় আমি যেনো তার ইচ্ছা পূরণ করি এবং এটাই সারপ্রাইজ।

বিভিন্ন পর্নে এনাল সেক্স দেখে পোঁদমারার প্রতি আমারও আগ্রহ আছে। আর মায়ের তানপুরার মতো পাছা দেখে আমি মায়ের পোদ মারার কথা চিন্তা করে ছিলাম। মা নিজে যেহেতু চাইছে তাই আমার কাছে চাদ পাওয়ার মতো মনে হলো। মায়ের কোমরে হাত রেখে মাকে বললাম মা যা চাইবে তাই হবে।

মা বিছানায় শুয়ে পড়লো, আমি মায়ের বুক থেকে শাড়ি সরিয়ে ব্লাউজের হুক খুলে স্তুনযুগল মুক্ত করে ছোট বোন তন্নিকে দুধ খাওয়াতে লাগলাম। আমি খুধার্থ বাঘের মতো মায়ের কাছে বসলাম এবং অন্য একটা স্তন মুখে নিয়ে নিজেও দুধ খেতে লাগলাম। আম্মু বোনকে দুধ খাইয়ে ফ্লোরে খেলার জন্য নামিয়ে দিলো। কিছুক্ষণ যেতেই আম্মুর সব কাপর খুলে আম্মুর পাছার খাজে আমি মুখ দিলাম, আজ আম্মুর পোঁদ মারবো আমি। এর আগে কেউ আম্মুর পোঁদ মারেনি, আমিই প্রথম তাই নিজেকে ভাগ্যবান মনে হলো। আম্মুকে ডগি পজিশনে রেখে পোদের ফুটোয় বাড়া ঢুকাতে লাগলাম। বেশ টাইট পোঁদ, ঠাপের সাথে সাথে আম্মুর চিৎকার বুঝিয়ে দিচ্ছিলো কতোটা ব্যথা পাচ্ছে।

আমার পুরোটা বাড়া ঢুকিয়ে যখন আবার বের করে আনলাম মা তখন কাপছিলো, মায়ের গা বেয়ে ঘাম ঝড়ছিলো আর পোদ দিয়ে হালকা রক্ত। আমার বাড়ার ডগাতেও রক্ত ছিলো। আমি টেবিল থেকে টিস্যু আনতে গেলাম রক্ত মোছার জন্য। টিস্যু নিয়ে আসতে দেখি মা সোজা হয়ে শুয়ে আছে, চোখ বেয়ে পানি ঝড়ছে। আম্মুকে জিজ্ঞেস করলাম কাদছে কেনো, আম্মু হেসে উত্তর দিলো সব চোখের পানি কষ্টের হয় না, কিছু পানি সুখের ও হয়। আম্মু উঠে আমার বাড়া মুখে নিয়ে চুষতে লাগলো। এমন সময় আম্মুর ফোন বেজে উঠলো, আব্বু ফোন করেছে। আম্মু আমাকে আওয়াজ করতে না করে ফোন ধরলো, আব্বুর সাথে কথা বলা শুরু করলো।

আম্মু আব্বু যখন আব্বুর সাথে কথা বলায় ব্যস্ত আমি সেই ফাকে আম্মুর গোদ চাটতে লাগলাম। আব্বু আমাদের খোঁজ খবর নিতে লাগলো। আম্মুর সাথে রোমান্টিক ভাবে কথা বলতে লাগলো, আম্মুও কথা বললো আব্বু ফোন রাখার কোন নামই নিলো না তখন আম্মু নেটওয়ার্কের বাহানা দিয়ে ফোন রেখে দিয়ে ফোন বন্ধ করে দিলো। ফোন রেখেই আম্মু আমার উপর ঝাপিয়ে পড়লো, আমাকে জরিয়ে ধরে এলোপাতাড়ি চুমু আর নখের আচর দিতে দিতে বলে ‘ এমন ছেলে থাকলে কে খারাপ থাকবে ‘ এরপর আবার আম্মুর পোঁদে বাড়া ঢুকিয়ে দিলাম, এবারে বেশ সুন্দর ভাবে ঠাপানো গেলো। বেশ কিছুক্ষণ ঠাপানোর পরে আমার মাল মাল আউট হলো ।

স্কুল শেষে শপিং মলে গেলাম বন্ধুদের সাথে, এক বন্ধুর জন্মদিন তার জন্য উপহার কিনতে। শপিং করতে করতে আমার চোখ পড়লো একটা স্কাটের দিকে, স্কাটটা দেখেই তাতে আম্মুকে কল্পনা করলাম। বন্ধুদের বিদায় করে আমি চুপিচুপি দোকানে গেলাম, দোকান খালি হতেই ঢুকলাম। একটা কম বয়সি ছেলে দোকান চালায়, তাকে সোজা স্কাটটি দেখালাম। সে বললো এটা নামানো যাবে না, এটা ডিসপ্লে। তবে সে একটা বক্স বের করলো যাতে এমন অনেক স্কাট ছিলো, আমি কয়েকটা ভিন্ন ডিজাইন ও রং এর স্কাট কিনলাম। টাকা দিয়ে দ্রুত বের হয়ে গেলাম দোকান থেকে। https://banglachotigolpo.net/category/bangla-choti-kahini-new/

বাসায় এসে মাকে উপহার দিলাম না , পরদিন সারপ্রাইজ দিবো। ফ্রেশ হয়ে খাবার খেলাম সব স্বাভাবিক ভাবেই চললো। খাওয়া শেষে আমি আর আম্মু এক সাথে টিভি দেখতে বসলাম। আম্মু বাসায় মেক্সি পড়ে থাকে, আজকেও তেমনই পড়ে আছে। আম্মু আর আমি একদম পাশাপাশি বসে আছি। টিভিতে হঠাৎ কনডমের এড এলো, বেশ লম্বা এড এবং কয়েকবার রিপিট হলো। আম্মু তার মেক্সির গলার বাধন খুলে মেক্সি হালকা নামিয়ে নিলো, সেই সাথে আমি আমার ধোনে আম্মুর হাতের উপস্থিত অনুভব করলাম।

আমার বুঝতে বাকি নেই আম্মুর চাহিদা কি। আমি সোজা আম্মুর উপরে উঠে গেলাম, আম্মুকে জরিয়ে ধরে এলোপাতাড়ি চুমু খেতে লাগলাম। চুমু খেতে খেতেই আম্মুকে সোফায় শুইয়ে দিলাম, আম্মুর দুইপা ছড়িয়ে মেক্সি কোমর অব্দি তুলে গুদ চাটতে লাগলাম। গুদ চাটা শেষে আমি যখন বাড়া ঢুকাতে যাবো তখন মা বাধা দিলো, আম্মুকে এখন অনিরাপদ ভাবে চুদলে প্রেগন্যান্ট হয়ে যাবে। আমি সরে গেলাম, আম্মু রুম থেকে কনডম আনতে গেলো। কনডম নিয়ে ফিরে আসার সময় আম্মু মেক্সি ফুলে ফেললো, আমি সোফায় বসে রইলাম, আম্মু কনডম খুলে লাগিয়ে আমার উপর উঠে বসলো। আমার তল ঠাপে কেপি উঠলো আম্মুর পুরো দেহ, এভাবেই কাটলো বিকাল। রাতে খাওয়াদাওয়া শেষে আম্মু আম্মুর রুমে যেতে লাগলো, আমায় বললো পড়া শেষে তার রুমে যেতে। আমি তখন মাকে বললাম মা যেনো এখন থেকে আমার রুমে থাকে। মা কিছুক্ষণ চুপ থেকে বললো ঠিক আছে।

আমি আমার পড়ার টেবিলে বসে স্কুলের হোমওয়ার্ক রেডি করছিলাম, আম্মু বিছানায় বসে গায়ে লোশন মাখছিলো। ড্রেসিং টেবিলের আয়নাতে দেখলাম মা তার পুরো গায়ে বিদেশি লোসন, ময়েশ্চারাইজার মাখছে, বিভিন্ন জায়গার জন্য বিভিন্ন কৌটা ব্যবহার করছে। মায়ের রূপচর্চার এতো বিস্তার দেখেই বুঝলাম মা এই বয়সেও এতো সুন্দরী এবং তার শরির যুবতী মেয়েদের মতো কেনো। আমার হোমওয়ার্ক করতে করতে অনেক রাত হলো, আম্মু গায়ে চাদর দিয়ে ঘুমিয়ে পড়লো। আমি লেখা শেষ করে আম্মুর পাশে শুয়ে আম্মুর স্তনে হাত বুলাতে লাগলাম। আম্মুর ঘুম অনেক হালকা, ঘুম ভেঙ্গে গেলো।

আমার দিকে ফিরে জানতে চাইলে হোমওয়ার্ক শেষ কিনা, আমি মা নেড়ে হ্যা বললাম। আম্মু তখন ধোনে হাত বুলাতে বুলাতে বললো এবার তাহলে বাকি কাজ করা যাক। আমি আম্মুর উপরে উঠে চুমু খেতে থাকি, দুজন দুজনকে জরিয়ে ধরে ঘষাঘষি করতে থাকি। খানিক বাদে আম্মুর মেক্সি কোমর পর্যন্ত তুলে বাড়ায় কনডম লাগিয়ে ঠাপ গোদ মারা শেষে আম্মু আমায় ব্লোজব দিলো, এই প্রথম মা আমার বীর্য খেলো। এরপর কিছুক্ষণ দুজন শুয়ে রইলাম, বিভিন্ন কথা বললাম এবং কথা বলা শেষে মায়ের পোদে বাড়া ঢুকালাম। মাকে পোদ মেরে পোদের ভিতরে মাল ঢেলে সেভাবেই ঘুমিয়ে পড়লাম।

সকালে আমি স্কুলে যাবার জন্য রেডি হয়ে গেলাম, আম্মুর জন্য আনা গিফ্ট রান্নাঘরে রেখে আমি চলে গেলাম। স্কুল শেষে বাসায় ফিরে দেখি আম্মু টিভি দেখছে। আমি ফ্রেশ হতে গেলাম, ফ্রেশ হয়ে এসে দেখি আম্মু স্কাট পড়ে বসে আছে। আমার খুব আনন্দ হলো৷ আম্মুর কাছে যেতেই আম্মু আমাকে ধন্যবাদ দিলো এরপর আবারো সেই আদিম খেলা। আম্মুর পোদে বাড়া রেখে আমি টিভি দেখছি তখনই বাবার ফোন। ফোন ধরার পর জানতে পারলাম আব্বু দেশে ফিরছে, আজকে রাতে ফ্লাইট কাল সকালে দেশে। এতো বছর পর বাবা দেশে ফিরবে সবার খুশি হবার কথা, কিন্তু দুজনেরই মন খারাপ। মা আমারয় জরিয়ে ধরে বলে সে আমার সাথে মেলামেশা না করে থাকতে পারবে না। তখন আমি মাকে আস্বস্ত করি একটা ব্যবস্থা করে নিবো।

পরের দিন বাবাকে আনতে আমরা এয়ারপোর্টে গেলাম, গাড়িতে যতটা পেরেছি মায়ের মাই আর পোদ টিপিছে। মা একটা শাড়ি পড়েছিলো, ভেবে ছিলো বাবার পছন্দ হবে। কিন্তু হলো না, বাবা সৌদিতে একটা তেলের কোম্পানিতে ইঞ্জিনিয়ার হিসেবে আছে। সেখানে একজনের সাথে থেকে বাবা ধর্মের প্রতি মনোযোগী হয়েছে গত কয়েক বছরে। দেশে এসে মাকে এভাবে দেখে তাই বাবা সেটা পছন্দ করেনি। বাসায় এসেই বাবার নতুন নতুন নিয়ম শোনানো হলো আমাদের। আমার জন্য কয়েকটাই, তবে মায়ের জন্য অনেক নিয়ম।

মা এখন থেকে পর্দা করবে, একদম পায়ের পাতা থেকে মাথার চুল পর্যন্ত ঢেকে রাখবে, বাসায় সেলোয়ার-কামিজ ছাড়া কিছুই পড়তে পারবে না, সেলোয়ার-কামিজ এর সাথে হিজাব সব সময়, সেলোয়ার-কামিজ হতে হবে একদম ঢিলেঢালা। বাবা একটা লাগেজ মাকে দিয়ে বলে তার প্রয়োজনীয় সব আছে। আমি আর মা লাগেজ খুলে দেখি অনেকগুলো বোরকা, হিজাব আর সেলোয়ার-কামিজ। মা সবই মেনে নিলো। মাকে একা পেয়ে জানতে চাইলাম মা সব মেনে নিলে কেনো, মা তখন বললো সে পর্দা করলেও তার কোন সমস্যা নেই কারণ তার নাগর বাড়ির ভিতরেই থাকে।

বাবা আসার পর আমার আর মায়ের মাঝে মিলামেশা বন্ধ হয়ে গেলো, বাবা সারাদিনই বাসায় থাকে তাই সুযোগই মিলে না। দুইদিন এভাবে কাটার পর মা আমাকে জরিয়ে ধরে কেদে দিলো, বাবা মাকে সুখ দিতে পারে না কারণ বাবার বয়স হয়েছে। দুপুরে খাবার সময় বাবা জানালো সে বাসায় বসে বোর হচ্ছে, বিকালে বাইরে যাবে। শুনে মায়ের চোখে মুখে খুশির আলো জ্বলে উঠলো। বাবা বের হবার সময় আমি সোফায় বসে ছিলো। মা বাবাকে বিদায় করে দরজা বন্ধ করেই তার হিজাব খুলে ফেললো। সেলোয়ার গুটিয়ে স্তন অব্ধি তুলে মা আমার দিকে এগিয়ে আসতে লাগলো। আমিও উঠে গিয়ে মাকে জরিয়ে ধরলাম, মনে হলো হাজার বছর আলাদা থাকার পর আমরা মিলিত হতে যাচ্ছি। এরপর মাকে মন মতো চুদলাম, সন্ধ্যা হতে হতে মা আর আমি একদম কাহিল হয়ে গেলাম। বাবা ফিরে আসার সময় হয়ে যাওয়ায় আমরা দ্রুত গোসল করে জামাকাপড় পড়ে পরিপাটি হয়ে গেলাম।

রোজ এভাবেই চললো, বাবা বাসায় না থাকলেই আমাদের মিলন যোগ্য শুরু হতো। মা বিভিন্না বাহানায় বাবাকে বাড়ির বাইরে পাঠিয়ে দিতো। দেখতে দেখতে বাবার ছুটিও কমে এলো, বাবা মাকে নিয়ে একা ঘুরতে যাবে বলে ঠিক করলো। মা আর বাবা দুজনে কক্সবাজার যাবে ঘুরতে। আমি আর বোন খালার বাসায় চলে যাবো। মায়ের ইচ্ছা ছিলো না কিন্তু বাবার মুখের উপরে মা কিছুই বললো না। আমি মন খারাপ করলেও প্রকাশ করলাম না কারণ তাতে হিতে বিপরীত হতে পারে। তবে ভাগ্য আমাদের সহায়তা করলো। ঘুরতে যাবার জন্য বাবা টিকিট, হোটেল থেকে শুরু করে সব রেডি করার পর বাবার কোম্পানি থেকে ফোন এলো ইমারজেন্সি বাবাকে খুলনা যেতে হবে। যেদিন বাবা মা কক্সবাজারের জন্য রওনা দিতো কোম্পানি থেকে ঠিক সেদিন বিকালের ফ্লাইটের টিকিটই পাঠিয়ে দিলো। বাধ্য হয়ে বাবাকে চলে যেতে হলো এবং বাবার জায়গায় আমাকে ঘুরতে যেতে বলা হলো। মা তখন এমন একটা ভাব করলো যেনো মা এতে খুবই কষ্ট পেয়েছে এবং মন খারাপ করেছে।

বাবা মাকে বিভিন্ন ভাবে বুঝিয়ে বললেন, মা বাবাকে বললো না গেলে চলবে কিনা তখন বাবা মাকে বললো ইমারজেন্সি না হলে বাবা থাকতো। মা তখন নাকিকান্না করলো এবং বাবাকে খুলনার ফ্লাইট এর জন্য বিদায় বলে মা আর আমি লোকাল ফ্লাইটের যাত্রীদের অপেক্ষা করার জায়গায় বসে রইলাম। আমাদের ফ্লাইট বিকেল পাঁচটায়, বাবার ফ্লাইট বিকেল চারটায়। এনাউন্সমেন্ট এ জানানো হলো খুলনা গামি প্লেন টেকঅফ করেছে তখন আমি আর মা হাফ ছেড়ে বাচার মতো অবস্থা।

এয়ারপোর্টের ভিতরে আমরা কিছুক্ষণ মুক্তমনে ঘুরে বেড়ালাম। মা আমাকে দাড় করিয়ে ওয়াশরুমে গেলো। ওয়াশরুম থেকে মা বের হলো বোরকা খুলে, মায়ের পড়নে তখন সিল্কের পাতলা শাড়ি ছিলো। গায়ের ব্লাউজ ছিলো হাতা কাটা এবং বড় গলার, নাভির থেকে অনেক নিচে শাড়ি পড়েছিলো মা। ব্লাউজের নিটে ব্রা না পড়ায় হালকা ঝুলে যাওয়া বড় স্তন গুলো আরো আকর্ষণীয় লাগছিলো। মাকে এই ভাবে দেখে আমি থ হয়ে গেলাম। ততক্ষণে আমাদের ফ্লাইটের সময় হয়ে গেলো, আমরা চেকিং এর কাজ শেষে বিমানে উঠে পড়লাম। প্লেনের যোয়ান বুড়ো সবাই মায়ের দিকে হা করে তাকিয়ে রইলো। মা আর আমি দুজনেই প্রথমবারের মতো বিমানে উঠেছি, বেশ ভিত ছিলাম। প্লেন টেক অফের কিছুক্ষণ পরেই আমরা অনেক উচুতে পৌছে গেলাম। আধাঘন্টার ব্যবধানে আমরা কক্সবাজার বিমান বন্দরে পৌছে গেলাম। বিমানবন্দরের কাজ শেষে আমরা নির্দিষ্ট হোটেলে চলে গেলাম।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading