চটি গল্প পড়ে মায়ের সাথে ছেলে সেক্স করে

মা ছেলে সেক্স চটি আমার নাম প্রভা, আমি ৩৭ বছরের বিধবা। আমার দুটি সন্তান রয়েছে, এক ছেলে রহিত ১৯ বছর এক মেয়ে ১৭ বছর বয়স। প্রায় এক বছর ধরে আমি চটি গল্প পড়ছি এবং বিশ্বাস করুন এই গল্পগুলি খুব গরম করে তোলে।

আজ আমি অনেক ভেবে সিদ্ধান্ত নিলাম আমার সাথে ঘটে যাওয়া ২০ দিনের পুরানো ঘটনাটি গল্পটির মাধ্যমে আপনার সাথে ভাগ করে নেওয়া উচিত।

তাই বন্ধুরা, আজ আমি আপনাকে যে সত্য ঘটনাটি বলতে যাচ্ছি যেখানে আমি এবং আমার ছেলে রহিত রয়েছি।আমার বাবা মদে আসক্ত ছিলেন আর মা আমার শৈশব বয়সে মারা যান।তারপর আমার বাবা কৈশোরে আমাকে বিয়ে দিয়ে দেন।

কয়েক বছর ভাল কেটে গেল, রহিত ও শিবানির জন্ম হয়েছিল এবং তারপরে একদিন আমার স্বামী প্রায় 4 বছর আগে দুর্ঘটনার কারণে মারা গেলেন।

আমি পুরোপুরি ভেঙে পড়েছিলাম, তবে শ্বশুরবাড়ীর লোকেরা অনেক সাহায্য করেছিল এবং আমি একটি দোকান খুললাম যাতে আমি ছেলে মেয়েকে নিয়ে ভাল থাকতে পারি। মা ছেলে সেক্স চটি

সবকিছুই ঠিকঠাক চলছিল, তবে প্রত্যেক মহিলার ও পুরুষের কিছু শারীরিক চাহিদা আছে,যখন রাত আসত তখন আমি নিজেকে অসহায় মনে করতাম, অন্য কারও সাথে সম্পর্কের ক্ষেত্রে আমি অপবাদের ভয় পেতাম.

তখন আমি এই অসহায়ত্বটিকে আমার ভাগ্য হিসাবে বিবেচনা করে সারা জীবন এভাবেই কাটানো স্বীদ্ধান্ত নে। তাই চটি গল্প পড়তাম,পর্নো ভিডিও দেখতাম এবং ৪৬ সাইজের মোটা পাছার মামীকে চুদলাম

আঙুল দিয়ে দেহের আগুন নেভাতাম…তবে আর কত দিন? কিন্তু দেহে খিদের চেয়ে আমি বদনামকে বেশী ভয় পেতাম,তাই আমি আমার দেহের খিদে কখনই আমার মনের বাইরে নিয়ে আসিনি,

তবে প্রায় এক মাস আগে এমন কিছু ঘটনা ঘটেছিল যে আমার দেহের খিদে আবার জেগে ওঠে। একদিন শিবানী স্কুলে গিয়েছিল এবং আমার ছেলে বাড়িতে ছিল, আমি যখন দুপুরে খাবার রান্না করার জন্য দোকান থেকে বাসায় আসি.

তখন আমি একটি চাবি দিয়ে দরজাটি খুলি যা আমার কাছে থাকত। ভিতরে রহিতের ঘরের দরজা অর্ধেক খোলা ছিল এবং সে কেবল জাঙ্গিয়া পরে বিছানায় শুয়ে ছিল এবং

তার জাঙ্গিয়ার ভেতরে দীর্ঘ এবং মোটা ধোন আমি বুঝতে পারলাম,আর দেখে আমার ভেতরের নারীত্ব জেগে ওঠে।আমার গুদ দিয়ে কাম রস বের হতে থাকে।

তবে সর্বোপরি,ও আমার ছেলে… এই ভেবে যে আমি ভিতরে গিয়ে খাবার রান্না শেষ করে বিছানায় শুয়েছি।কিন্তু আমার চোখের সামনে এখনও রহিতের ধোনের অস্তিত্ব ভেসে আসছিল।আমি নিজর নারীত্বকে থামাতে পারিনি।

তারপর আমি চটি সাইট থেকে “মা ছেলর চোদাচুদি” বিভাগ থেকে মা ছেলের যৌন গল্পগুলি পড়া শুরু করি, বিশ্বাস করুন… পড়ার পরে আমি নিজেকে নিয়ন্ত্রণ করতে পারিনি, মা ছেলে সেক্স চটি

আমি আমার আঙ্গুল দিয়ে আমার গুদ স্পর্শ করলাম, গুদটা জলে ভিজে গেছে। সে রাতে আমি ঘুমাতে পারিনি। আমার হচ্ছিল আমার এখনই চোদা খাওয়ার দরকার।

সেই মা ছেলের গল্পগুলি পড়ে আমি শিখেছি যে সম্পর্ক যাই হোক না কেন, আসল সম্পর্কটি কেবল একজন মহিলা এবং একজন পুরুষের মধ্যেই হয়, সে ছেলে হোক বা দেবর। রাত প্রায় ১২ টা বাজে।আমি,রহিত,শিবানী এক খাটেই ঘুমাই।

আমাদের বাড়িতে মাত্র একটা শোয়ার রুম ছিল। আমি বাংলা যৌন গল্প পড়ার পরে, আমি আস্তে আস্তে আমার গুদে আঙুল দেওয়া শুরু করলাম।

আমার আবেগ সম্পূর্ণ সহনশীলতার বাইরে ছিল, আমি কল্পনা করছিলাম রহিত আমার দেহটি নিয়ে খেলা করছে। হঠাৎ রহিত ঘুম থেকে উঠে আমার উপরে সোজা হয়ে উঠল,সেও পুরো উলঙ্গ!

এই আকস্মিক আক্রমণে আমি অস্থির হয়ে রহিতকে অন্য দিকে ঠেলে দিয়ে উঠে দাঁড়ালাম এবং আমার শাড়ি ঠিক করতে শুরু করলাম! তখন রহিত আমাকে শক্ত করে ধরে বিছানায় শুইয়ে দিয়ে বলল। মা ছেলে সেক্স চটি

রহিত: মা প্রতিদিন আঙুল দেওয়ার সময় তোমাকে দেখি এবং আমি তোমাকে উলঙ্গ অবস্থায় স্নান করার সময়ও দরজার ফুটো দিয়ে তোমাকে দেখি।

তুমি মা-ছেলের সম্পর্ককে ভুলে যাও, কেবল তুমি নিজের খিদে মেটাও।কারণ আজ অবধি আমি কেবল তোমায় ভেবে হাত মেরেছি।

মা এসো আমার জীবনে,আজ আমি তোমার শরীরের আগুন মুছে ফেলব।আমি আমার ছেলে নই, আজ রাতে আমি স্বামী হতে চাই। মা ছেলে সেক্স চটি

আমি তোমাকে দেখানোর জন্য আমার জাঙ্গিয়া পড়ে ছিলাম। এই বলে সোনু আমার ঠোঁটে চুমু খেতে লাগল আর আমার মাইগুলো টিপতে লাগল। মা ছেলে সেক্স চটি

তখন আমি সমস্ত লজ্জা ভুলে গেলাম, আমার নিজের উপর নিয়ন্ত্রণ ছিল না, ঠিক তখন আমি রহিতের দিকে তাকালাম।

তাকে একটা হট্টা কাট্টা লোকের মতো লাগছিল আর তার শরীরের আদল তার বাবার চেয়ে দীর্ঘ।আমি তখন তৃষ্ণা নিবারণের কথা চিন্তা করতে লাগলাম আর রহিত আমার কোন বাঁধা না পেয়ে তার মুখে হাসি ফুঁটে উঠলো।

আমি শৈশবকাল থেকেই খুব কামুক ছিলাম এবং আমি বন্য সেক্স পছন্দ করতাম। আর চাইতাম কেউ আমার শরীর নিয়ে খেলুক।

আমি বললাম: রহিত আমাকে তুই কর এবং আমাকে নিয়ে তোর মনে যা আসে তাই কর।আমাকে মেরে ফেল, আমাকে গালাগালি কর,তুই যা চাস তাই কর…শুধু আমার আগুন নিভিয়ে দে রহিত।

এই শুনে রহিত আমার ব্লাউজ সামন থেকে টান দিয়ে খুলে আমার ব্রা খুলল এবং আমার একটা স্তনের বোঁটা চুষতে শুরু করল এবং অন্য স্তন টিপতে লাগল। মা ছেলে সেক্স চটি

রহিত: মা আমি তোমাকে এখন চুদে সত্যিকারের বউ বানিয়ে নেব।তোমায় আমি আজ চুদে খুব মজা দেব।তুমি কতটা চোদা খেতে পারো তাই দেখব।

আমি: রহিত আমি দশ পুরুষের কাছ থেকেও আজ চোদা খেতে রাজি আছি।কারণ আজ আমি বড় উত্তেজিত।

এই কথা শুনে রহিত আমার পাছা খামচে ধরে আর আমি আ.আ.করে চেচিয়ে উঠি।

রহিত: মা তোমার শরীর খুব নরম। তুমি আরো জোরে জোরে চিৎকার দাও মা,আমি আজ পুরো এলাকাকে জানতে চাই যে তুমি আমার চোদা খাচ্ছ।

এই বলে রহিত আমার পেটিকোট খুলল,তখন আমি কেবল প্যান্টি পরা যা আমার গুদের পানিতে ভিজে গুদের সাথে লেগে আছে। তারপর রহিত আমাকে বিছানায় শুইয়ে দিল আর আমার পুরো শরীরে চুমু খেতে শুরু করল।

এবার রহিত আমার উরু দুটোকে চুমু দিয়ে উরুটা ছড়িয়ে দিল আর প্যান্টির উপর থেকে আমার গুদ চাটতে লাগল। আমি সহ্য করতে পারছিলাম না, তাই আমি সোনুকে বললাম। মা ছেলে সেক্স চটি

আমি: আমার প্যান্টি খুলে দিয়ে তোর জিভ দিয়ে চাট আমার গুদ। মায়ের গাঁঢ় বাদামী রঙের পোঁদ দেখে ছেলের জিভে জল

রহিত তার দাঁত দিয়ে আমার প্যান্টি টেনে আমার শরীর থেকে নামিয়ে নিল এবং আমার গুদে জিভ ঢুকিয়ে জিভ চোদা দিতে লাগল। সাথে সাথে আমার অবস্থা আরও খারাপ হয়ে গেল আর আমি চিৎকার করে উঠলাম।

আমি: উম্মহ… আহহহহহহহ… ইহহহহ… আহহহহহ……! মা ছেলে সেক্স গল্প

আমার চিৎকার এত জোরে বেরিয়ে এল যে কণ্ঠ শুনে আমার মেয়ে শিবানী ঘুম থেকে জেগে বলল।

শিবানী: কি হয়েছে মা?
আমরা মা ও ছেলে দুজনেই আমাদের কাজে ব্যস্ত।

আমি:কিছু নারে মা, তুই ঘুমা।

শিবানী:আম্মু ভাই তোমার সাথে কি করছে? তোমরা তো পোশাকও পরোনি?

আমি: তোর ভাই আমাকে ভালবাসছে, তোর বিয়ে হলে তুইও বুঝবি। মা ছেলে সেক্স চটি

শিবানী: মা আমি ভয় পেয়েছিলাম তাই জেগে গেছি, তোমরা প্রেম করো আমি ঘুমাই।

শিবানীর কথা শুনে আমরা মা ছেলে হেসে উঠলাম।এদিকে রহিত ওর জিবটা আমার গুদে পুরো ভরে রেখেছে, গুদ থেকে জল ঝরণার মতো বের হচ্ছে।

আমি: রহিত এবার আমাকে চোদ। তোর ধোন মায়ের গুদে ঢোকা।

রহিত: মা কন্ডোম নেই, এভাবেই চুদবো?

আমার গুদে তখন যত তাড়াতাড়ি সম্ভব ধোন দরকার তাই আমি বললাম।

আমি:চোদ না, কী ভাবছিস, যদি কনডম না থাকে তা হলেও চোদ।

রহিত: তাহলে মা আমি প্রথমে তোমার পোদ মারতে চাই।তুমি কি কখনও তোমার পোদ নিয়ে ভেবেছ?

আমি পোদ মারার কথা শুনে বললাম। মা ছেলে সেক্স চটি

আমি: রহিত গ্রহন কর, তোর মায়ের পোদ পূর্ণ করে দে।

তখন রহিত আমার পেছন থেকে আমার পাছা টিপতে শুরু করল, এত বছরেও আমার পোদ কুমারি ছিল।রহিত তার ১০ ইঞ্চি ধোনটা আমার পোদে ফুটোয় সেট করে মারলো এক রাম থাপ।

এতে আমার পোদ ফেটে রক্ত বের হলো।আমি আবার চেচিয়ে উঠলাম।চিৎকার শুনে রহিত ধীরে ধীরে চুদতে লাগলো।৫ মিনিট পর ব্যাথা কম হলে আমি উপভোগ করতে থাকি। মা ধর্ষণ চটি ma dhorshon choti golpo

আমি: রহিত জোরে মার,পোদ জোরে মারতে হয়।

এইকথা রহিত জোরে জোরে চুদতে লাগলো এবং আমার পাছায় চড় মারতে লাগলো আর আমার চুল টেনে আমার পাছায় মারছিল। আমি খুব মজা পাচ্ছিলাম।। আমার চিৎকার শুনে শিবানী ঘুম থেকে জেগে বলল।

শিবানী: ভাই, তুমি মাকে মেরে ফেলবে নাকি? আস্তে করো মা ব্যথা পাচ্ছে। মা ছেলে সেক্স চটি

রহিত: আরে শিবানী ভালোবাসার এই উপায়। তোর বিয়ে হলে বুঝতে পারবি।

আমি: শিবানী তুই চোখ বন্ধ করে ঘুমা।আমাকে আমার ছেলেকে ভালবাসতে দে।

এখনও রহিত আমার পাছায় চড় মারছিল, যা আমার উৎসাহ বাড়িয়ে তুলছিল।

রহিত: মা তোমার সাদা পাছাটা আমার থাপ্পর দিয়ে লাল করে দিয়েছি আর এখন তোমার ছেলে তার মায়ের গুদ উপভোগ করতে চায় আর সারা জীবন চুদতে চায়।

আমি: হ্যাঁ রহিত চিন্তা করিস না এখন থেকে যখন তোর
ধোন দাড়াবে,তখনই আমার দেহটি ভোগ করবি। আপন ভাবির সাথে গ্রুপ সেক্স

এই বলে আমি সোজা হয়ে শুয়ে পড়লাম আর রহিত আমার পা তুলে আমার উপর শুয়ে ধোন গুদের মুখে সেট করে আস্তে আস্তে আমার গুদে ধোন ঢুকিয়ে দিতে লাগল।

অনেক বছর পরে একটা আস্ত মোটা ধোন আমার গুদে ঢুকছিল,আমার গুদ জল ভরে গেল।পুরো শক্তি দিয়ে রহিত যখন চোদা শুরু করল,তখন যেন আমি সর্গে আছি,।চোদার ফ্যাচ ফ্যাচ শব্দ ছিল এবং আমার চিৎকার পুরো ঘরে প্রতিধ্বনিত হচ্ছিল। মা ছেলে সেক্স চটি

রহিত: নাও মা তুমি আজ তোমার কামুক দেহের আগুন নিভিয়ে ফেলো।

আমি: আহ…আ.. রহিত এই আগুন বছরের এত তাড়াতাড়ি নিভবে না। ও আমাকে চোদ। তোর এমন মোটা ধোন আমি তো মনে হয় স্বর্গে আছি। আহ চোদ রহিত আহ চোদ তোর মাকে চোদ।

রহিত: মা আমাকে ধর আহ…আআ শক্ত করে ধর।

রহিত আমার দেহটিকে পশুর মতো আঁচড়াচ্ছিল আর তাতে আমি খুব আনন্দ পাচ্ছিলাম।আর মনে হচ্ছিল আজ রহিত যেন আমায় চুদে চুদে মরে ফেলে।প্রায় ৪৫ মিনিট আমার গুদ চোদার পরে রহিত বলল।

রহিত:মা আমার মাল পড়বে।।

আমি এতটাই উত্তেজিত ছিলাম যে আমি কিছু বলতে পারছিলাম না। তার এই কথা শুনতেই আমিও আমার গুদের পানি ছেড়ে দেই। মা ছেলে সেক্স চটি

আমার মাল পড়ার উত্তেজনায় আমি পানি ছাড়া মাছের মতো ছটফটাতে শুরু করি। যা রহিত বুঝতে পেরেছিল এবং আমার অবস্থা দেখে রহিতেরও উত্তেজনা বেড়ে যায়।

আমি জানতাম যে আমার নিরাপদ দিন চলছে।তাই আমি নিশ্চিত হয়ে ছেলের বীর্য ভিতরে গ্রহন করলাম।বীর্যের শেষ ফোঁটাটা আমার গুদে ফেলে রহিত আমার উপর শুয়ে পড়লো মানে আমার নগ্ন শরীরের উপর।

প্রায় ১০ মিনিট পরে রহিত ঘুম উঠে চুপচাপ পাসে ঘুমিয়ে পরল।আমিও উঠলাম,আলমারি থেকে নাইটি বের করে পড়ে শুয়ে পড়লাম।তখন শিবানী উঠে বসে বলল। মায়ের গুদের যৌন গন্ধ ছেলেকে মাতাল করে দিলো – মাছেলেরচুদাচুদি

শিবানী: মা ভাইয়া তোমাকে অনেক ভালোবাসে তাই না?

আমি:হ্যাঁ!আমাকে খুব খুশি করেছে,আয় এখন তুইও ঘুমা।

আমার মনে ভয় জেগেছিল যে শিবানী হয়ত এইসব মেনে নেবেনা কারণ মা ছেলের যৌন সম্পর্ক সমাজে নিষিদ্ধ।কিন্তু পরে শিবানী এ নিয়ে কিছু বলেনি,না আমিও। আর কিছু সময় পর আমরা মা-মেয়ে দুজনেই ঘুমিয়ে পড়লাম।

ভোর পাঁচটা বাজে,রহিত আবার জেগে আমার শরীরের উপর শুলো এবং তার ধোন আমার ভোদার ফুঁটোয় ঢুকিয়ে চোদা শুরু করল। মা ছেলে সেক্স চটি

প্রায় ৪৫ মিনিট চুদে ধোন গুদ থেকে বের করে আমার মুখের ভিতরে দিল। আমিও তার ধোন চুষা শুরু করে দিলাম।আমার ধোন চোষা শুরুর ১ মিনিটের মধ্যে রহিত আমার মুখের ভিতরে মাল ফেলে।আর আমিও তার সুস্বাদু মাল খেয়ে ফেললাম।

Tags: চটি গল্প পড়ে মায়ের সাথে ছেলে সেক্স করে Choti Golpo, চটি গল্প পড়ে মায়ের সাথে ছেলে সেক্স করে Story, চটি গল্প পড়ে মায়ের সাথে ছেলে সেক্স করে Bangla Choti Kahini, চটি গল্প পড়ে মায়ের সাথে ছেলে সেক্স করে Sex Golpo, চটি গল্প পড়ে মায়ের সাথে ছেলে সেক্স করে চোদন কাহিনী, চটি গল্প পড়ে মায়ের সাথে ছেলে সেক্স করে বাংলা চটি গল্প, চটি গল্প পড়ে মায়ের সাথে ছেলে সেক্স করে Chodachudir golpo, চটি গল্প পড়ে মায়ের সাথে ছেলে সেক্স করে Bengali Sex Stories, চটি গল্প পড়ে মায়ের সাথে ছেলে সেক্স করে sex photos images video clips.

1 thought on “চটি গল্প পড়ে মায়ের সাথে ছেলে সেক্স করে”

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading