লোভে পাপ ! [৬]

তুমি আর আমি শুধু জীবনের খেলাঘর……

গানটা শুনতে শুনতে বাবাইয়ের ঠাম্মি নিজেও গাইছেন গানটা. সত্যিই… কিসব গান… আহা আর আজকে কিসব গান রে বাবা…. নাতি মাঝে মাঝে চালায়. কিসব নাচ, গানের মাথা মুন্ডু নেই আর যা সব কাপড় পড়ে….বিশেষ করে ওই হিন্দি গানগুলো…ওগুলো গান? গান তো একে বলে….
মানুষটা যখন পুরাতন আর বর্তমানের তফাৎ করতে করতে গানকে উপভোগ করছেন তখন অন্যঘরে তারই বাড়ির সম্মান নিয়ে ছিনিবিনি খেলা হচ্ছে.
কাকিমার পাগল করা রূপে ওই হালকা হাসি দেখে কাল্টু তাকিয়েই রইলো ওই মুখে. যাকে ফাঁদে ফেলে ভোগ করতে এসেছে সেই মানুষটাকে হাসতে দেখে নিজের ওপর যে কি পরিমান গর্ব হচ্ছে কাল্টুর তা সেও ব্যাখ্যা করতে পারবেনা. আজ কোনো ওষুধ নয়, সে নিজে বাধ্য করেছে এই সুন্দরীকে তার সাথে সাথ দিতে. তার আদেশ পালন করতে. কিন্তু কোনো হুমকির জোরে নয়. সেটা যদিও প্রাথমিক ছিল কিন্তু তার শিকারের মুখে এই মুহূর্তে যে হাসি সেই হাসি কোনো ভয়ে জোর করে আনা নকল হাসি নয়, এই হাসিতে কোনো খাদ নেই. উফফফফ কি অসাধারণ লাগছে কাকিমার হাসিমুখ. উফফফ কি দেখতে কাকিমাকে. এই চোখ, এই নাক, এই গাল, এই ঠোঁট উফফফফফ অপ্সরা বোধহয় একেই বলে. এই হাসি মাখা ঠোঁটটা কে যে এবারে এবারে অন্য জিনিসের স্বাদ নিতে হবে.
কাল্টু কাকিমাকে নিজের দিকে ঘুরিয়ে দার করালো. কাকিমাকে ছেড়ে নিজে ওই বিছানায় গিয়ে বসলো. সে জানে কাকিমা নিজেকে বাঁচাতে পালিয়ে যাবেনা. তাই বিছানায় বসে জামাটা খুলে প্যান্ট খুলে জাঙ্গিয়ার ফাঁক দিয়ে বার করা নিজের পুরুষাঙ্গটা কাকিমাকে দেখিয়ে দেখিয়ে খেচতে লাগলো. মুখে সেই নোংরা হাসি. সুপ্রিয়া দাঁড়িয়ে দেখছে তারই খাটে যে খাটে সে, তার স্বামী বাচ্চা ঘুমোয় সেই খাটে এই ব্ল্যাকমেলার বসে নিজের ঐটা নিয়ে খেলছে. কি বলতে চায় সে?
তার থেকেও বড়ো প্রশ্ন সুপ্রিয়ার এখন কি করা উচিত? সে নিজে কি চায়? উত্তর তো চোখের সামনে. ঐযে হাতের মুঠোয় ধরে থাকা ওই জিনিসটা. যেটার চামড়া বার বার ওপর নিচ হচ্ছে, বার বার ডিমের সাইজের লাল মাথাটা বেরিয়ে আসছে আবার হারিয়ে যাচ্ছে…. এটাই তো প্রশ্নের উত্তর.
এই প্রশ্নের উত্তর এক সন্তানের মা না জানলেও ওই কামপিপাসু সুপ্রিয়া জানে. আর এবারে তার কি করা উচিত সেটাও সে জানে. এই মুহূর্ত কিকরে হাত থেকে যেতে দেবে সে. ওই অতীতের ভুল যে আর সে করবেনা. কালকে এই শয়তান তাকে যে পরিমান সুখ দিয়েছে তা সে যেভাবেই হোক তার পরেও যদি মাতৃত্বের আর ঠিক ভুলের চক্করে পড়ে বেশি সততা দেখাতে যায় তবে ফল হবে উল্টো. এই শয়তান যে এতকিছু করতে পারে সে প্রয়োজনে কতটা ভয়ঙ্কর হয়ে উঠতে পারে তা কি সুপ্রিয়া জানেনা? ভালোই জানে. তাই বাড়াবাড়ি না করে যেটা করা উচিত সেটাই করো. ভেতর ভেতর এইসব ভাবতে বাধ্য করলো ওই শয়তান মহিলার বাবাইয়ের মাকে. কিন্তু আসলে সেতো নিজেই চায় নিজেই এই শয়তান পুরুষটার সামনে ঝুঁকতে. কারণ এরকম হারে জিতের থেকেও বেশি সুখ যে. এরকম পুরুষের কাছে মাথাণত করবে নাতো কি ওই স্বামীর কাছে করবে? তার থেকে এর কাছে বশ্যতা স্বীকার করে নিজের নারীত্ব দিয়ে এই পুরুষের পুরুষত্বকে যোগ্য সম্মান জানাবে সে.
ছেলেটা লোভী দৃষ্টিতে তাকিয়ে অপেক্ষা করছে. ওই দৃষ্টি উফফফ কি ভয়ঙ্কর শয়তানি মাখানো ওই দৃষ্টিতে. কিন্তু সেটাই আরও পাল্টে ফেলছে বাবাইয়ের মায়ের সব চিন্তা ভাবনা. আর দাঁড়িয়ে থাকতে পারলোনা সে. দ্রুত পায়ে ওদিকের দরজাটা ভিজিয়ে ছিটকিনি লাগিয়ে দিলো সে. যদিও তার প্রয়োজন ছিলোনা তবু. তারপরে আবার ঘরের মাঝখানে এসে দাঁড়ালো. সামনে বসে থাকা ব্ল্যাকমেলারের দিকে তাকিয়ে আবারো ঢোক গিললো সে. তবে এবারে ভয় নয়…. আসন্ন পরিস্থিতির কথা ভেবে. আরও কাছে এগিয়ে এলো সুপ্রিয়া. তারপরে নিজেই সেই কাজটা করলো যেটা সে করবে কোনোদিনও ভাবেনি.
নাইটিটা মাটিতে পড়ে গেলো. সেটাকে ওখানেই ফেলে আরও কয়েকপা এগিয়ে গেলো বাবাইয়ের মা ওই শয়তানের দিকে. তার পরনে আর কিছুই নেই. গলায় মঙ্গলসূত্র আর হাতে চুড়ি, শাখা পলা ছাড়া. কাল্টু ভয়ঙ্কর উগ্র কামুক দৃষ্টিতে তাকিয়ে সামনের শিকারের দিকে. উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ!! কি দিয়ে বানানো এই সুন্দরী. এমন রূপ, এমন যৌবন এমন ফিগার….. আর এই নারীর কিনা ঐরকম কেলানেচোদা স্বামী? আর ওই রকম গান্ডুমার্কা সন্তান? যদিও বাবাই ছোট, এখনো বাস্তব সম্পর্কে জানার সময় হয়নি তবু কাল্টুর কাছে সেটাই গান্ডু হবার পক্ষে যোগ্য. তার অন্যকে সম্মান জানাতে হয় কথাটার কোনো মানেই নেই. কারণ সে যে ধরণের পুরুষ সম্মান কথাটা তার সাথে যায়না. কিন্তু এই প্রথম এরকম অনিন্দ সুন্দরীকে দেখে সেও ওই সৌন্দর্য কে মানতে বাধ্য হয়েছিল.. অবশ্য তাতে তার ভেতরের খিদে আরও বেড়ে গেছিলো.
উঠে দাঁড়ালো কাল্টু. এগিয়ে এলো কাকিমার দিকে. সামনে দাঁড়িয়ে থাকা সুন্দরী কাকিমার অসহায় কামুক মুখটা দেখে নিজের হাত নিয়ে গেলো ওই ঠোঁটের কাছে. এই ঠোঁট যে সে অন্য কাজে লাগাতে চায়. এই ঠোঁটের ছোয়া পাবে বলে তার ওই পায়ের মাঝের জিনিসটা পুরো ফুলে রয়েছে. সুপ্রিয়া মাথা তুলে তাকালো কাল্টুর দিকে. উফফফ কি দৃষ্টি ওই শয়তানের চোখে. চোখ দিয়েই তাকে খাচ্ছে যেন. সুপ্রিয়ার ঠোঁটে কাঁপছে. নিজেই কখন যেন আরও এগিয়ে এসেছে ওই ছেলেটার. ছেলেটা মাথা নিচু করলো. সুপ্রিয়াও মাথা উঁচু করলো. ঠোঁটের সাথে ঠোঁট স্পর্শ হবে তার আগেই আবার মাথা সরিয়ে নিলো ছেলেটা. সুপ্রিয়া তাকিয়ে রইলো তার দিকে.
সুপ্রিয়া কাঁধে চাপ অনুভব করলো. ছেলেটা ওর কাঁধে হাত রেখে চাপ দিচ্ছে. কেন? সেটা বুঝতে অসুবিধা হলোনা তার. এবারে শয়তান হারামিটা তাকে দিয়ে ওই নোংরামি করাতে চায়.
শুধু সেই কি চায়? সুপ্রিয়া নিজে চায়না? বাবাইয়ের মা হয়তো চায়না কিন্তু ওই নারী তো নিজেকে ওই জিনিসটার থেকে দূরে রাখতে পারছেনা. ওর যে ওটা চাই….
নিজেই হাটু মুড়ে ব্ল্যাকমেলারের পায়ের কাছে বসলো সুপ্রিয়া. যেন কত বাধ্য মেয়ে. চোখের সামনে সেই জিনিসটা. যেটা সেই ফ্ল্যাটের নিচে দাঁড়িয়ে নিজের নিতম্বে অনুভব করেছিল, যেটা সেদিন হাতে নেবার জন্য হাত কেমন করছিলো, যেটা কালকে ওকে নিজের শিকার বানিয়েছে, যেটা কাল ওর ভেতরে গিয়ে ওর ভেতরের খিদে আরও বাড়িয়ে দিয়েছে… উফফফফফ আর পারলোনা সুপ্রিয়া. নিজেই হাত বাড়িয়ে ধরে নিলো গরম ডান্ডাটা আর হালকা হালকা ওপর নিচ করতে লাগলো.
এটা নামিয়ে দাও….. আস্তে করে বলে উঠলো ব্ল্যাকমেলার.
সত্যিই…… এরকম একটা পুরুষঙ্গের মাঝে ওই জাঙ্গিয়া অসহ্য লাগছে. দুই হাতে জাঙ্গিয়াটা ধরে সেটাকে নামাতে লাগলো সুপ্রিয়া. যেহেতু বাঁড়াটা বাইরে তাই জাঙ্গিয়াটা নামাতে কষ্ট হচ্ছিলো কিন্তু ওটা নামাতেই হবে. এখন সুপ্রিয়া পুরোপুরি নগ্ন দেখতে চায় তার ব্ল্যাকমেলারকে…. তার সবকিছু দেখতে চায় সে.
পা গলিয়ে খুলে ফেলে দিলো সেটা. এইতো আর কোনো আবরণ নেই মাঝে. সম্পূর্ণ মুক্তি পেয়ে কেমন লাফাচ্ছে নুনুটা আনন্দে….. নুনু? ছিছি! এরকম একটা জিনিসকে নুনু বলে নাকি? নুনু তো ওই লোকটার ঐটাকে বলে যার ছবি টেবিলে রাখ ওই হাসিমুখের সুপ্রিয়ার পাশে. এটাকে তো অন্য কিছু বলে. আর ওই যে…ওটার ঠিক নিচেই যেটা রয়েছে..! অন্ডকোষ….. বীর্যথলি!! কি বড়ো ওটাও! কেমন ফুলে গোলাকার হয়ে রয়েছে. ইশ… না জানে কত কত ঐসব ভরা আছে ওটার মধ্যে. কিন্তু এসব ভেবে আবার মুখে জল চলে আসছে যে…. ইশ কি নোংরা আমি…!!
আর অপেক্ষা কেন? নাও মুখ খোলো….. দেখো তোমার মুখে ঢোকার জন্য কেমন তরপাচ্ছে ওটা. কালকে যেমন ওটাকে আদর করছিলে আজ আরও বেশি করে আদর করো. এই শয়তানকে আরও আরও সুখ দাও…..
এই পুরুষটা আমায় ব্ল্যাকমেল করে আমায় নষ্ট করতে এসেছে…. আর আমি কিনা একেই সুখ দেবো?
হ্যা দেবে…. কারণ একবার ভাবো… যে পুরুষ এতটা শয়তান তার তেজ কত হবে! সে কি পরিমান আনন্দ দিতে পারে তোমায় সেটা ভেবেছো? এতদিন তো ওই লোকটাকে সুযোগ দিলে…. এবারে না হয় একটু নষ্ট হলে… একবার ভাবো….. তোমার, তোমার সন্তানের ক্ষতি করতে পারে যে শয়তান…. তুমি তাকেই সুখ দিচ্ছ… ব্যাপারটা কি চরম আনন্দের না? কি তাইনা?
আর কিকরে নিজেকেই নিজে মিথ্যা বলবে সুপ্রিয়া? সত্যিই যে জিনিসটা তার চোখের সামনে লকলক করছে সেটা ভয়ানক. আর সত্যিই এটা ভেবে তার উত্তেজনা হচ্ছে যে তার ব্ল্যাকমেলার কেই সে এবারে সুখ দিতে চলেছে. যে প্রয়োজনে তাকে বরবাদ করতে পারে, তার ছেলের ক্ষতি করতে পারে সব জেনেও তার ওই যৌনঙ্গকেই সে………
উম্মম্মম্ম… উমমম… উম…. উমমমমম
আর পারলোনা নিজের মুখকে দূরে রাখতে ওই লাল মুন্ডিটার থেকে. লজ্জার মাথা খেয়ে চুষতে শুরু করলো ওই মুন্ডি. মুখের লালায় ওই লাল মুন্ডি মাখামাখি হয়ে যেতে লাগলো.
আহ্হ্হঃ.. আহ্হ্হঃ…. Ssshhh.. আহ্হ্হঃ নাও আরেকটু নাও.. হ্যা… আহ্হ্হঃ – কাল্টু হিসহিসিয়ে বলে উঠলো. উফফফফ তার বাঁড়াটার মাথা গরম মুখে হারিয়ে যাচ্ছে আবার গরম লালায় মাখামাখি হচ্ছে. উফফফফ কি চুষছে কাকিমাআহ. অনেকবার এই বাঁড়া কোনো না কোনো মেয়ে মানুষের মুখে দিয়েছে সে কিন্তু নষ্টা মেয়ের চোষণ আর ভদ্র বাড়ির বৌয়ের চোষণ পার্থক্য অনেক. কাল্টু শুধু দেখছে কাকিমার নিজের মতো করে কেমন খাচ্ছে ওর ঐটা. ওর চোখ গেলো টেবিলে রাখা ওই ফটো ফ্রেমের দিকে. মুখে একটা পৈশাচিক হাসি এলো তার. মনে মনে সে ওই ফটোতে থাকা বাচ্চাটাকে বললো –
দেখ বাঁড়া দেখ….. তোর মা কি করছে আমার ঐটা নিয়ে….. আহ্হ্হঃ সত্যি… কি গরম জিনিস তোর মা… তুই বাঁড়া স্কুলে আর এদিকে আমি তোর বাড়ি এসে তোর মাকেই আঃহ্হ্হঃ….. আহ্হ্হঃ… তোর মাকেই নিচ্ছি…. দেখ দেখ…. কেমন চুষছে আমার ল্যাওড়াটা তোর সেক্সি মা দেখ…. আহ্হ্হ… এবারে তোর মাকে তোদের খাটেই আহ্হ্হঃ…..
এসব ভাবতেই আরও তেতে উঠলো কাল্টু. হালকা হালকা ঠাপ মারতে লাগলো ওই মুখে. তারপরে বাড়াটা মুখ থেকে বার করে হাতে চেপে ধরলো সে. সুপ্রিয়া তাকিয়ে রইলো সেই দিকে. সরিয়ে নিলো কেন ওটা মুখ থেকে? ও তো আরও স্বাদ নিতে চায় ওটার. এরকম একটা পুরুষাঙ্গকে তো নিজের সব কিছু দিয়ে সুখ দেওয়া উচিত. সুপ্রিয়া তাকালো কাল্টুর দিকে. সেই কামুক শয়তান ওর দিকেই তাকিয়ে. সে এগিয়ে এলো. কিন্তু নিজের পুরুষাঙ্গটা নিজের পেটের সাথে লাগিয়ে হাত দিয়ে চেপে ধরলো. ওটা মুখে দিতে চায়না সে. তাহলে? তাহলে কি করতে চায় সে?
উত্তরটা সেই ভেতরের সুপ্রিয়া দিলো. বোকা মেয়ে….. বুঝছোনা ও কি চাইছে? পুরুষের পুরুষত্ব কি একটা জায়গাতেই থাকে নাকি? আসলটা তো ওই যে গোল লোমশ জিনিসটা. ওটাতেই তো পুরুষের সব শক্তি জমা থাকে. ওটার জোর না থাকলে সে আবার কেমন পুরুষ? দেখো…. দেখো ওই বীর্যথলি. কি বড়ো… কি সুন্দর. না জানি কত বীর্য জমা আছে ওতে. তার প্রমান তো কালকেই পেলে. এবারে ওটাকেও একটু আদর করো. যাও…. ওই জিনিসটা মুখে নাও….. এই পুরুষকে সুখ দাও…. ও যা চাইছে সব শোনো…. আর অপেক্ষা করোনা…. তুমিও জানো তুমি এটাই চাইছো…. নাও…
কাল্টু আরও একদম কাছে এগিয়ে এলো. বাঁড়াটা হাতে চেপে ধরা তাই শুধু বিচির থলিটা এখন কাকিমার সামনে. বাবাইয়ের মা হাত বাড়িয়ে ওই লোমশ ফোলা বল এর মতো থলিতে হাত রাখলো. হালকা টিপে বুঝলো পুরো শক্ত হয়ে আছে. এটাও….. যে আকৃতিতে বিশাল. আর স্বামীর সাথে তুলনা করতেও চায়না সে. অনিল বাবুর লেবুর মতো ঐটার সামনে এটা কমলালেবু. সুপ্রিয়া তাকালো আবার নিজের ব্ল্যাকমেলারের দিকে. উফফফ কি কামুক দৃষ্টিতে তাকিয়ে ছেলেটা. এই চোখ, এই মুখ দেখলেই হয়তো যেকোনো নারীর ভেতর আগুন জ্বলে উঠবে. ভালো করে হাতে নিয়ে টিপতে লাগলো ওই বীর্যথলি. কত কোঁকড়ানো চুল ঐখানে. সে নিজের থেকেই মাথা বাড়ালো… সে বাড়ালো নাকি ওই ক্ষুদার্থ মহিলা নিজের স্বার্থে বল প্রয়োগ করলো জানিনা… কিন্তু হালকা হালকা ফাঁক করা ঠোঁটে চাপ দিয়ে ওই বিচিতে চাপ দিলো সুপ্রিয়া. কেঁপে উঠলো ব্ল্যাকমেলার উত্তেজনায়. মনে মনে একটা আনন্দ পেলো সুপ্রিয়া. আবারো বড়ো করে হা করে ওই থলির অনেকটা মুখে নিয়ে চাপ দিলো আর এবারে চোষক দিলো.
আহ্হ্হঃ কাকিমাআহ্হ্হঃ বলে কেঁপে উপরের দিকে তাকালো সেই শয়তান. ছেলেটাকে ঐভাবে তরাপাতে দেখে কেন যেন ভালোবাসা লাগছে বাবাইয়ের মায়ের. আবারো বিচির থলিটার অনেকটা মুখে পুরে টানতে লাগলো সে কিন্তু মুখ থেকে সেটা বার করলোনা. মুখে নিয়েই পেছনের দিকে টানতে লাগলো সে. যেন ছেলেটার শরীরের ওই বীর্যথলি টেনে ছিঁড়ে ফেলতে চায় সে এখন. পুরো ডানদিকের বিচিটা মুখে পুরে মাথাটা পেছনে টানছে সুপ্রিয়া আর তাকিয়ে ওই শয়তানের দিকে. ব্যাটাকে কাঁপতে কাঁপতে দাঁত খিচিয়ে তরাপাতে দেখে ওর দারুন আনন্দ হচ্ছে. এখন কে যে শিকার আর কে যে শিকারী যেন গুলিয়ে গেছে.
কাল্টুও বোধহয় ভাবেনি ওই কাঁদুনে ভয়ার্ত বাচ্চাটার মা এরকম সাংঘাতিক জিনিস. এর সামনে তো কোনো বাজারের মেয়ে মানুষও যেন কিছু নয়. উফফফ আহ্হ্হঃ বিচিটার থলি কত লম্বা হয়ে গেছে.. উফফফফ ছিঁড়ে ফেলবে নাকি মাগীটা? আহ্হ্হঃ
পচ শব্দ করে মুখ থেকে বেরিয়ে গেলো বিচিটা. লাল… টকটকে লাল হয়ে গেছে বিচিটা. একদিকে ঝুলে রয়েছে. আবারো…. ওমাগো…. আবারো ঐটাই মুখে পুরে আহহহহহহহহ্হঃ……
এবারে কাল্টুকে নিজের মুখে হাত দিয়ে চাপতে হলো নইলে আওয়াজ বেরিয়ে যেত. এ যে পুরো খতরনাক জিনিস!! আহহহহহহহঃ মাআআগো!!
আবারো মুখ থেকে বিচিটা প্লপ আওয়াজ করে বেরোতেই আর রিস্ক নিলোনা কাল্টু …. হাত সরিয়ে বাঁড়াটা আবার মুখে চালান করে দিলো সে. এবারে আর ধীরে ধীরে নয়….. একহাতে বাঁড়াটা ধরে খেচতে খেচতে লাল মুন্ডি চুষতে লাগলো সুপ্রিয়া. আর অন্যহাত দিয়ে কাল্টুর থাইয়ে রেখে নিজের কাজ করতে লাগলো. উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ….. কে বলবে এই পুরুষকেই জানলার বাইরে দাঁড়িয়ে থাকতে দেখে ভয় বুকটা ধক করে উঠেছিল এই নারীর.
কাকিমার সব চুলের গোছা একত্রিত করে একটা হাতে পুরো চেপে ধরলো কাল্টু. আর অন্যহাত নামিয়ে আবারো কচলাতে লাগলো কাকিমার স্তন. ফর্সা বুকে লাল লাল আঙুলের ছাপ পড়ে যেতে লাগলো. কাল্টুও যেন ভাবতে পারছেনা. কাল না হয় ওষুধের একটা এফেক্ট ছিল কিন্তু আজতো এই সুন্দরী কাকিমার আগের কালকের থেকেও তেতে উঠেছে. উফফফফ কি চোষক দিচ্ছে. পুরো চামড়াটা সরিয়ে লাল মুন্ডটা মুখে নিয়ে এমন টানছে যেন… আহহহহহহহহহ্হ!!!
আর সম্ভব না থেমে থাকা….. এবার শালীকে ছিঁড়ে খাবে সে. আয়েশ করে ইজ্জত লুটবে সে. এই ভেবে ক্ষেপে উঠলো সে. তার ভেতরের satyromaniac রাক্ষসটাও পুরোপুরি তৈরী. চকচকে মাল পাপিয়ার সেক্সি গালে ঢেলে দিলাম
চুলের মুঠি ধরে দার করালো সে বাবাইয়ের মাকে. যদিও এই অভদ্র আচরণে ব্যাথা ও রাগ হবার কথা কিন্তু এই ব্যাবহারে যেন আরও আনন্দ পেলো সুপ্রিয়া. পুরুষের এই রূপটা তার দারুন পছন্দ. নারীকে শুধুই ভোগ করার ইচ্ছা যে পুরুষের সেরকম পুরুষ তার সামনে. চুলের মুঠি ধরেই কাকিমাকে দেয়ালে ঠেসে দার করালো কাল্টু. আর নিজে গেলো কাকিমার পেছনে. পিঠে হাত রেখে কাকিমাকে কিছুটা ঝুকিয়ে স্ট্যান্ডিং ডগিস্টাইলে দার করালো সে. দেয়ালে হাত রেখে ঝুকে পেছনে তাকিয়ে ঐভাবেই দাঁড়িয়ে ব্ল্যাকমেলারকে দেখতে লাগলো বাবাইয়ের মা. কিন্তু যদি একবার সামনে ফিরে ওপরের দিকে তাকাতো তাহলে সে দেখতো তার মাথার ওপরেই মালা দেওয়া একটা ছবি টাঙানো.
কাকিমার পেছনে গিয়ে দাঁড়িয়ে আগে ঝুকে থাকা কাকিমা আর ওই ফর্সা পাছা দেখলো সে প্রাণ ভোরে. তারপর রসের ভাণ্ডারের দিকে নজর যেতে তার মুখেও জল চলে এলো. বাবাইয়ের মায়ের দুপায়ের মাঝে বসে তৎক্ষণাৎ শুরু করলো নোংরামি.
আহহহহহ্হঃ… ওহহহহ্হঃ ওমাগো… আহহহহহ্হঃ সসসহহহ..
আহ্হ্হঃ…. তীব্র কামসুখে, আনন্দে এসব বেরিয়ে আসছে সুপ্রিয়ার মুখ থেকে. ওদিকে শয়তান ব্ল্যাকমেলারটা লাপ্ লাপ্ করে খেয়েই চলেছে মধু. বোধহয় সত্যিকারের মধুতেও এতো স্বাদ নেই যে স্বাদ নারী যোনি নির্গত রসে আছে. ইশ…. কিভাবে খাচ্ছে শয়তানটা তার গোপন স্থানের রস.
এইসব হচ্ছে ওই মালা দেওয়া মানুষটার ছবির সামনেই. হায়রে! কি সময় কি অদ্ভুত. একদিন যখন ওই মানুষটা জীবিত ছিলেন সেদিন বৌমাকে কাছে পেয়েও পায়নি. বৌমার শরীরের স্পর্শ পেয়েও কিছু করে উঠতে পারেননি. আর আজ তারই ছবির সামনে তার বৌমা…………
আচ্ছা এসব যদি তিনি দেখতে পেতেন….. কিকরতেন? রাগ করতেন? নাকি তার থেকেও বেশি ঈর্ষা?হয়তো দ্বিতীয়টাই বেশি করতেন.
যোনিতে পরপুরুষের জিভের ঘর্ষণে পাগল পাগল অবস্থা পুরো বাবাইয়ের মায়ের… বা ওই অন্য সুপ্রিয়ার…. দুজনেরই হয়তো. ইশ জিভটা কিভাবে লপ লপ করে সবজায়গায় ঘুরে বেড়াচ্ছে. উফফফফ কি সুখ আহ্হ্হঃ! উমমমমম আহ্হ্হঃ
স্কুলে নিজের কাজে ব্যস্ত বাবাই. সে স্যারের বোর্ডে লেখা অংকগুলো খাতায় কোষে চলেছে. আর এদিকে তারই বাড়িতে তারই মায়ের যোনিরস পানে মত্ত তারই রাগিং করা শয়তানদের একজন. টিফিনের ভাগ নিয়ে যেটা শুরু হয়েছিল আজ অনেকদূর এগিয়ে গেছে সেটি. সেদিন এই পাষণ্ড ওর মায়ের হাতের বানানো পরোটা ঘুগনিতে ভাগ বসিয়ে ছিল আর আজ… সোজা তার মায়ের যোনিতে মুখ লাগিয়ে মায়ের মধুপান করে চলেছে!
উঠে দাঁড়ালো কাল্টু এবারে. এতক্ষন যোনিরসের স্বাদ নিয়ে যেন আরও গায়ের শক্তি বেড়ে গেছে তার. এবারে আসল কাজ. আঃহ্হ্হঃ বাঁড়াটা সেই কখন থেকে এই মুহূর্তের অপেক্ষায় রয়েছে. একহাতে ধরলো কাল্টু নিজের বাঁড়া আর অন্যহাতে কাকিমার ফর্সা পাছার দাবনা ফাঁক করে ভালো করে যোনিটা দেখে নিজের ঐটা নিয়ে গেলো আসল জায়গায়. লাল মুন্ডিটা গিয়ে ঠেকলো যোনি দ্বারে.
সুপ্রিয়ার মুখে আসন্ন সুখের কৌতূহল আর হাসি. এই মুহূর্তে চোখের সামনে তার ইজ্জত লুটতে প্রস্তুত ব্ল্যাকমেলার ছাড়া কিছু মনে নেই তার. কিছু ভাবতেও চায়না সে. ঐযে… ঐযে…. আহহহহহ্হ!!
লালায় মাখা প্রকান্ড বাঁড়ার মুন্ডি রসালো যোনিতে প্রবেশ করতে লাগলো. যেন অজগর যাচ্ছে গুহায়. উফফফ এটা কি! যেন যোনি নালীর সাথে পুরো চেপে বসছে. সুপ্রিয়া আরও ঝুকে পাটা ফাঁক করলো… নিজের থেকেই. আরও….. আরও… আরও ভেতরে যাচ্ছে ঐটা. তাকে ব্ল্যাকমেল করে এক শয়তান তার ইজ্জত লুটছে এটা ভেবেই যেন উত্তেজনা বেড়ে যাচ্ছে. বাবাইয়ের মায়ের সেক্সি কোমর দুই হাতে ধরে কোমর এগিয়ে প্রেসার দিয়ে আরও অনেকটা ঢুকিয়ে দিলো কাল্টু নিজের ঐটা. আহ্হ্হঃ ভেতরটা কি টাইট আর গরম. সে আবার পুরোটা বার করে আনলো. তারপর সেটা হাতে না ধরেই নিজের থেকেই সেট করে আবার ঢুকিয়ে দিলো যথাস্থানে. ধীরে ধীরে কোমর আগে পিছু করতে শুরু করলো.
উফফফফ এযে কি সুখ তা যেন এবার বুঝতে পারছে সুপ্রিয়া. তা সে বাবাইয়ের মা হোক বা সেই nymphomaniac সত্তা. উফফফ পুরুষের মিলন বলতে সে জানতো ওই স্বামীর কিছুক্ষনের ধাক্কা তারপরে শেষ. কিন্তু এই শয়তানের তো খেলা শুরুই হয়নি এখনো ঠিক করে তাতেই এই অনুভূতি. সুখে নিজের থেকেই যেন চোখ বুজে আসছে সুপ্রিয়ার. সবে পেছনে ঠাপের জোর একটু বাড়তে শুরু করেছে… সবে হালকা গোঙানী বাড়তে শুরু করেছে এমন সময়……..
বৌমা?………. বৌমা?
এসবের মাঝে বাবাইয়ের মা যেন ভুলেই গেছিলো এই বাড়িতে সে ছাড়াও আরও একজন থাকে. ওই পাশের ঘরে. (যদিও দুই ঘরের মাঝে ডাইনিং রুম আছে তাই সমস্যা নেই ) হটাৎ সম্বিৎ ফিরে পেলো সুপ্রিয়া. চমকে উঠলো, সামান্য ভয় ফিরে এলো…. আবার একটু রাগও হলো. পেছনে তাকিয়ে বড়ো বড়ো চোখ করে ব্ল্যাকমেলারকে সরে যেতে বললো. কিন্তু সেই শয়তান একটা নোংরা হাসি দিয়ে কোমর নাড়াতে লাগলো.
বৌমা?
এবারে ছেলেটাকে হাত দিয়ে ধাক্কা দিয়ে সরিয়ে দিলো সুপ্রিয়া দূরে. যদিও সেও জানে এই শয়তানকে নিজের কাছ থেকে দূরে সরানো তার ওই এক হাতের কম্মো নয়, সে নিজেই সরে গেছে. তাড়াতাড়ি গিয়ে নাইটিটা তুলে পড়ে নিলো সুপ্রিয়া. দরজা খুলে বেরোনোর আগে একবার ছেলেটার চোখে তাকিয়ে ইশারায় কিছু বুঝিয়ে বেরিয়ে গেলো.
কাল্টু ফিরে এসে বিছানায় বসলো. উফফফফ বুড়ি আর ডাকার সময় পেলোনা? কেন ডাকছে রে বাবা? কাল্টুর চোখ গেলো আবার ওই টেবিলে রাখা ছবিটার দিকে. সেটা হাতে তুলে নিলো সে. একজন লোক, তার অপরূপা স্ত্রী আর মায়ের পাশে একটা ছেলে. হাসিমুখে তিনজনে তাকিয়ে. কাল্টু নিজের হাতটা ওই ছেলেটার মায়ের কাছে নিয়ে এলো. আঙ্গুল দিয়ে ছবিতে ওই সুন্দরীর ঠোঁটে বোলাতে লাগলো. তারপরে পাশের ওই বাচ্চাটার দিকে তাকিয়ে হেসে মনে মনে বললো – কিবে গান্ডু? কি দেখছিস দাঁত কেলিয়ে? আমি এখন জানিস কোথায়? তোদেরই বাড়িতে… তোদেরই খাটে. উফফফফফ যা একখানা মা তোর….. উফফফ এরকম রসালো জিনিসের পেট থেকে বেরিয়েছিস তুই…. ওই সুন্দর নাই দুটো থেকে দুধ খেয়েছিস তুই ভাবলেই রাগে মাথা গরম হয়ে যাচ্ছে বাঁড়া! এরকম মা পেয়েও কেমন ক্যালানে মার্কা হয়েছিস বাঁড়া…. অবশ্য তোর বাপের দোষ. দেখেই বোঝা যায়..না পেরেছে তোর মাকে একটা ভালো বাচ্চা দিতে….না পারে বৌকে মস্তি দিতে… তবে আর চিন্তা নেই…. হাম আ গায়ে হ্যা….. এবার থেকে তোর ওই সেক্সি মাকে সুখ দেবার দায়িত্ব না হয় আমিই নিলাম….. অবশ্য আরেকজনও আছে. তুই আর তোর ওই বাপ্ জানতেও পারবিনা তোর মা এখানে কত কত মজা পাবে. উফফফফ তোর মা যা জিনিস না…. পুরো … উফফফ দেখে যা বাঁড়া…. তোর মাকে কত মজা দি…..
আসুন মা… আস্তে.. আস্তে…
দূর থেকে কাল্টু শুনতে পেলো এই কথা. সে ছবিটা রেখে এগিয়ে দরজার কাছে উঁকি মেরে দেখলো সুপ্রিয়া কাকিমা নিজের শাশুড়িকে ধরে ধরে ওই পেছনে নিশ্চই বাথরুমে নিয়ে যাচ্ছে.
উফফফফ আর বুড়ির হালকা হবার সময় হলোনা. সবে তোর বৌমাকে মজা দিতে শুরু করেছি তখনই ডাকতে হলো?
এদিকে সুপ্রিয়া শাশুড়ি হটাৎ ডাকে প্রথম দিকটায় ঘাবড়ে গেলেও নিজেকে সামলে নিয়েছে. এখন কেমন বিরক্তিও লাগছে. এতো আস্তে আস্তে চলেনা তার শাশুড়ি… উফফফ একটু একটু করে এগোচ্ছে…… আরেকটু জোরে হাঁটতে কি হয়? নিজেকেই নিজে যেন প্রশ্ন করলো. অথচ প্রতিদিনই প্রায় শাশুড়িকে এইভাবে নিয়ে যায় সে. কোনোদিন এরকম বিরক্তি হয়নি. কারণ সে বুঝতো শাশুড়ির অবস্থার কথা. বরং শাশুড়ি একা একা নিজে হেলে রাগই করতো সে… অথচ আজ সেইসব বোঝা সত্ত্বেও বিরক্তি হচ্ছে. সেটার জন্য দায়ী একজন. যিনি পেছন থেকে সব লক্ষ করছে…….. না ভুল বললাম…. সে একা কোথায়? তার থেকেও বেশি দায়ী সুপ্রিয়া নিজে…… তার ভেতরের ওই কামুক সুপ্রিয়া!
শাশুড়িকে নিয়ে বাথরুমের কাছে নিয়ে আসলো বাবাইয়ের মা.
ঠিকাছে মা….. তুমি যাও…. আমি একেবারে স্নান করে তারপরে ডাকবো….. নইলে বারবার যাওয়া আসা… পাও আর চলেনা আর তোমায় বার বার ডেকে বিরক্তি করা…..
নানা মা এসব আবার কি….. (মনে মনে যেন একটা ভালোলাগা অনুভব হলো তার শাশুড়ির কথা শুনে. শাশুড়ির ওপর নয়, হাতে কিছুটা সময় পেলো সেটা ভেবে ) আপনি যান মা… আর হলে আমায় ডাকবেন মা. আমি আসবো.
আচ্ছা মা….. তুমি যাও.
উনি ঢুকে গেলেন. বাবাইয়ের মা পেছনে ফিরতেই দেখলো দূরে দরজার কাছে একজন উঁকি দিচ্ছে. সেই শয়তান আপদ বিদায় হয়েছে দেখে আর লুকিয়ে নয় সোজা দরজার সামনে এসে দাঁড়ালো. সুপ্রিয়া কি করবে বুঝতে পারছেনা. সে দেখছে কলঘরের দরজার সামনে সম্পূর্ণ উলঙ্গ একটা ছেলে দাঁড়িয়ে. মুখে নোংরা হাসি আর পায়ের মাঝে… উফফফফফ
ঐভাবেই দাঁড়িয়ে সে হটাৎ একটা কাজ শুরু করলো. বাবাইয়ের মাকে দেখিয়ে দেখিয়ে নিজের কোমর নাড়তে লাগলো. আর তরফলে তার শরীরের সবচেয়ে ভয়ঙ্কর লম্বা জিনিসটা বিশ্রী ভাবে এদিক ওদিক লাফাতে লাগলো. নিচে বিচির থলিটাও একটু করে লাফাচ্ছে. ইশ কি শয়তান এই ব্ল্যাকমেলার. এদিকে যে ওই জিনিসটা দেখে সুপ্রিয়ার আবার খিদে পাচ্ছে সেটা কি শয়তানটা বুঝছেনা? নাকি বুঝেও তাকে তরপাচ্ছে? ইশ কি দুলছে দেখো ওটা…… কি সুন্দর…. উফফফফ কি প্রকান্ড…..!!
আর দাঁড়াতে পারলোনা সুপ্রিয়া. একবার পেছনে দেখে নিয়ে দ্রুত পায়ে এগিয়ে আস্তে লাগলো ছেলেটার দিকে. কাছে আসতেই ছেলেটা টেনে নিলো নিজের কাছে. সুপ্রিয়া নিজের পেটের ওপর অনুভব করলো লম্বা জিনিসটা. তার নাভি ছাড়িয়ে আরও ওপর পর্যন্ত উঠে গেছে. কাল্টু বাবাইয়ের মায়ের ঠোঁটে ঠোঁট বসালো… আবারো প্যাশনেট কিস. কিন্তু এখানে দাঁড়িয়ে এসব করা ঠিক নয় তাই এবারে সুপ্রিয়া নিজেই কিস বন্ধ করে ছেলেটাকে ভেতরে যেতে ইশারা করে নিজে ঢুকে গেলো.
স্নানঘরের দরজার ডানপাশেই ছাদে যাবার সিঁড়ি. কাল্টু হটাৎ ওখানেই টেনে বাবাইয়ের মাকে ওই সিঁড়ির ওপাশের দেয়ালে ঘুরিয়ে দার করালো. অর্থাৎ সুপ্রিয়ার সামনের দিক ওই দেয়ালের দিকে আর কাল্টুর সামনে কাকিমার পেছনটা. এবারে সেই ব্ল্যাকমেলার বাবাইয়ের মায়ের দুটো হাত পেছনে এনে শক্ত করে নিজের একহাত দিয়ে চেপে ধরলো আর অন্যহাত দিয়ে নাইটিটা ওপরের দিকে তুলতে লাগলো. যেন এবারে এই ধর্ষক নিজের কুকর্ম করতে চলেছে. নাইটিটা একদম পেট পর্যন্ত তুলে সেটাকেও ওই হাঁটদুটোর সাথেই চেপে ধরে রাখলো. আর এবার কাকিমার ফর্সা পাছায় মারলো চটাস করে থাপ্পড়!
আহ্হ্হঃ করে আওয়াজ বেরিয়ে গেলো সুপ্রিয়ার মুখ দিয়ে. আবারো একটা চটাস করে মারলো এবারে পাশের দাবনায়. দুই দাবনা লাল হয়েছে গেলো. উফফফফফ কি লাগছে পাছাটা. নিজে নিচু হয়ে নিজের বাঁড়াটা কাকিমার দুই পায়ের মাঝে নিয়ে গিয়ে আসল জায়গাটা খুঁজতে লাগলো কাল্টু আর যেই খুঁজে পেলো সোজা হয়ে দাঁড়িয়ে গেলো সে আর স্বাভাবিক ভাবেই তার বাঁড়া সরাত করে মুন্ডি শুদ্ধ কিছুটা গুদে হারিয়ে গেলো.
আবারো আহ্হ্হগ মাগো করে কামুক স্বরে চেঁচিয়ে উঠলো সুপ্রিয়া. শুরু হলো দাঁড়িয়ে দাঁড়িয়ে ঠাপ. কাল্টু যেন ক্ষেপে উঠেছে. আজ অনেক কিছু করতে চায় সে কাকিমার সাথে. ঐভাবেই কাকিমার দুই হাত চেপে ধরে অন্যহাতে কাকিমার চুলের গোছাটা মুঠিতে ধরে কাকিমাকে ঘুরিয়ে দিলো সে আর ওই অবস্থাতেই তারা হাঁটতে শুরু করলো. অর্থাৎ কাকিমাকে ঠাপাতে ঠাপাতে কাল্টু হাটছে আর ব্ল্যাকমেলারের ঠাপ খেতে খেতে বাবাইয়ের মা সামনের দিকে এগিয়ে চলেছে. উফফফফ কি মুহূর্ত!!
আবারো শাশুড়ির ঘর পার করে নিজের ঘরে ঢুকলো সুপ্রিয়া, কিন্তু এবারে অন্যভাবে. মিলিত হতে হতে. সোজা চোখ গেলো ওপাশের দেওয়ালে স্বামীর ছবিটার দিকে. চোখের সামনে স্বামীর হাসিমুখের ছবি আর পেছনে শয়তান ব্ল্যাকমেলারের গাদন. উফফফফফ এই মুহূর্তে কোনো নারী পড়েছে কিনা জানা নেই সুপ্রিয়ার কিন্তু সে এই পরিস্থিতির সাক্ষী হয়ে আরও উত্তেজিত হয়ে পড়লো. এর থেকে উত্তেজক পরিস্থিতি যেন আর হয়না. কাল্টু ঘরে ঢুকে কাকিমাকে ঐভাবেই ঠাপাতে ঠাপাতে বিছানার দিকে নিয়ে যাচ্ছিলো কিন্তু হটাৎ তার নজর ওই আয়না লাগানো আলমারির দিকে যেতেই তার মাথায় অন্য চিন্তা এলো. সে বাবাইয়ের মাকে ঐভাবেই ধাক্কা দিতে দিতে ওই আলমারির সামনে নিয়ে এলো. হাত দুটো ছেড়ে দিলো কাকিমার. সুপ্রিয়াও আলমারির আয়নায় হাত রেখে কামুক আওয়াজ বার করতে করতে আয়নায় তাকালো. উফফফফফ কি ভয়ানক দৃশ্য তার সামনে!!
সে উলঙ্গ আর তার থেকেও বড়ো কথা তার পেছনে একটা শয়তান লাফাঙ্গা লম্পট ছেলে. সে কোমর নাড়তে নাড়তে আয়নার মাধ্যমে তাকেই দেখে দাঁত বার করে হাসছে আর ভুরু নাচাচ্ছে. উফফ কি ভয়ঙ্কর… আবার কি অসাধারণও বটে. কারণ ছেলেটার পুরুষাঙ্গ প্রায় অনেকটা ভেতরে ঢুকে যোনিতে চেপে বসেছে. উফফফ কতটা গভীর পর্যন্ত ঢুকে গেছে উফফফ…. ছেলেটা কিভাবে আয়না দিয়ে তার দিকে তাকিয়ে. ওই দৃষ্টি ভয়ঙ্কর! চোখ সরিয়ে নিলো বাবাইয়ের মা.
চোখ সরাচ্ছ কেন? দেখো…. দেখো তোমার ব্ল্যাকমেলার কেমন করে তোমায় দেখছে… তাকাও ওই চোখে….. দেখো কতটা খিদে ওই চোখে…. দেখো তোমায় কিভাবে অপবিত্র করছে দেখো…… তোমার যে শরীরের স্বাদ তোমার স্বামী নিয়েছিল আজ এই ডাকাত কিভাবে তোমার ইজ্জত লুটছে সেটা দেখো….. নিজের চোখে পুরোটা দেখো….
সুপ্রিয়া আবার তাকালো আয়নায়. হারামি শয়তানটা তখনও ওকেই দেখছে. উফফফফ কি শয়তান!! কি জোরে জোরে শয়তানি শুরু করেছে. আহ্হ্হঃ… আঃহ্হ্হঃ কি ভালো লাগছে আহ্হ্হঃ…. আহ্হ্হঃ
নাও কাকিমাআহ্হ্হঃ…. ভালো করে নাও….. আহ্হ্হঃ আহ্হ্হঃ কি টাইট তুমি… আহ্হ্হঃ আহ্হ্হঃ ভালো লাগছে তো? এইভাবে অনেক মজা দেবো তোমায়… শুধু এইভাবে আমায় ঘরে ঢুকতে দাও…. অনেক মজা দেবো তোমায়…. আহ্হ্হঃ সোনা কাকিমা আহ্হ্হঃ
এইবলে লম্বা লম্বা ঠাপ দিতে শুরু করলো সে. রসে মাখামাখি হয়ে গুদ বাঁড়ার মিলনে পচ… পচ…. পচ্চর… পচ্চর.. পচাৎ জাতীয় শব্দ উৎপন্ন হলো. আর সাথে দুই পুরুষ নারীর সুখের শীৎকার তো আছেই. আর ব্ল্যাকমেলরের চোদনের ধাক্কায় বাবাইয়ের মায়ের ওই সেক্সি দুদু দুটো বার বার আয়নায় গিয়ে ধাক্কা খেতে লাগলো.
হায়রে….. অফিসে চেয়ারে বসে কাজে ব্যাস্ত অনিল বাবুও জানতে পারলোনা তার বাড়িতে ডাকাত পড়েছে যে তার বৌকে লুটছে, আর অংক করতে ব্যাস্ত বাবাইও জানলোনা তার মাকে সুখ দিচ্ছে তারই রাগিং করা কাল্টু.
ক্লাসে বসে বার বার প্যান্টে হাত বোলাচ্ছে জামাল. উফফফ পেছনের বেঞ্চে বসে সে বরাবরই. স্কুলের স্যারেরা তাও ওদের সাথে কথা ইয়ার্কি এসব মারে কিন্তু ম্যাডাম রা খুব একটা কথা বলেনা. একবার সুলেখা ম্যাডাম পেছন থেকে ডেকে ওকে একটা পড়া জিজ্ঞেস করেছিল. পড়া না পাড়ায় ভেবেছিলো ক্লাসের সামনে বকবে কিন্তু সামনে দাঁড়ানো ওই লম্বা ছেলেটা আর তার চোখ মুখ দেখে কিছু যেন বলার সাহস পায়নি. তাই সামান্য হালকা বকে ছেড়ে দিয়েছিলো. এমনিতেও স্কুলের মতো পবিত্র স্থানের কোনো সম্মান তারা করেনা. তারওপর বর্তমানে জুনিয়র স্টুডেন্টের সুন্দরী মাকে দেখে এমনিতেই শরীর গরম হয়ে থাকে. তারপর তার জড়িদার তো শিকারকে পটিয়ে খেতেও শুরু করে দিয়েছে. উফফফফফ কত ইচ্ছে ছিল সেও কাকিমার ভাগ পাবে… সেও ওই ছেলেটার সেক্সি গরম মাকে গায়ের জোরে ঠাপাবে কিন্তু কাল্টু বললো আগে সব সেট করে নিক. সে আবার এসব ব্যাপারে সেরা. উফফফফ কবে যে সেইদিন আসবে যেদিন ওই সেক্সির ভেতর তার এই প্রকান্ড ল্যাওড়া ঢুকবে.. কবে যে ওই রসালো ঠোঁট দুটো চুষে খাবে সে আহহহহহ্হঃ কবে? উফফফফ!! এখন ঐখানে কি চলছে? হারামিটাকে বলেছে আজকে যা যা হবে রেকর্ড করতে. চুদতে না পারুক….. দেখেই খেচবে….. আর তারপর যখন একদিন সময় আসবে সত্যিকারের মজা নেবার উফফফফফ
খামচে ধরলো নিজের প্যান্টের তাঁবুটা. এখন কি হচ্ছে ওখানে? কি করছে কাল্টু ওই বোকাচোদার মায়ের সাথে? নিশ্চই পকাৎ পকাৎ… উফফফফফ!!
সত্যিই পকাৎ পকাৎ চলছে. বাবাইয়ের মামনিকে জামালের বন্ধু আয়েশ করে সুখ দিচ্ছে… সাথে নিজেও মজা নিচ্ছে. ওদিকে ফোনটা টেবিল এর ওপর রাখা….. ভিডিও অন করা. তাদের খেলা রেকর্ড হয়ে চলেছে ওই ফোনে. জামালকে দেখাবে বলে সে এই কাজ করেছে.
আহ্হ্হঃ সব সুখ একদিকে আর চোদার সুখ একদিকে. পুরুষ নিজের সুখের কথা ভেবে চোদে, আর নারী পুরুষের প্রতি ধাক্কার মজা নেয়. তবে পুরুষ যদি অনিল বাবুর মতো হয় তবে অন্য কথা কিন্তু সেই পুরুষ যদি এই শয়তানের মতো হয় তবে নারী যে কখন ভয় ডর দুশ্চিন্তা ভুলে একসময় শুধুই মিলনের মজা নিতে শুরু করে তা সে নিজেও জানতে পারেনা. এই যেমন সুপ্রিয়া……. সেদিন ফ্ল্যাটে শ্লীলতাহানীর স্বীকার এই শয়তানের হাতেই, নিজের সন্তানকেও এসব বাজে ছেলের থেকে দূরে থাকতে বলেছিলো সে… আর আজ সেই বাজে ছেলের প্রতি ঠাপে কামুক আওয়াজ বার করেই চলেছে. হ্যা এই শয়তান তাকে ব্ল্যাকমেইল করে মজা লুটছে কিন্তু সেটা প্রাথমিক ছিল, এখন কি আর সেটা বলা যায়? কারণ বাবাইয়ের মামনি তো নিজেই মাথা ঘুরিয়ে ওই লম্পট কে দেখছে তাও কামুক চাহুনিতে.
কাল্টুও তাকিয়ে ওই পাগল করা মুখের দিকে. উহ্হঃ দূর থেকে এই মুখ দেখেই হাত মারতে বাধ্য হয়েছিল আর আজ তো তাকেই ভোগ করছে… এ যে কত বড়ো প্রাপ্তি!! দূর দূর কোথায় ওসব বাজারের মেয়ে…. এর কাছে ওসব ফালতু. আহ্হ্হঃ… আহ্হ্হঃ
কাল্টু হটাৎ আবার চোদা থামিয়ে বাঁড়াটা বার করে নিলো. শয়তানটা জানে কি ভাবে একটা নারীকে তরপাতে হয়. সে কাকিমার ভেতরের আগুন তো কখন বাড়িয়ে দিয়েছে কিন্তু ইচ্ছে করে খেলা থামিয়ে সে গিয়ে বসলো বিছানায়. এদিকে মিলনের মাঝে বিরতি অসহ্য লাগে ওই nymphomaniac মহিলাটার. হারামি কুত্তাটা ঠিক সময় বার করে নিচ্ছে. কাল্টু বিছানায় হেলান দিয়ে দু পা ফাঁক করে বাঁড়াটা বাবাইয়ের মাকে দেখাচ্ছে. এবার সে এক হাত বাড়িয়ে দিলো বাবাইয়ের মায়ের দিকে. অর্থাৎ তাকে কাছে ডাকছে.
এই ডাকে সারা দেওয়া উচিত? এই শয়তান তাকে নিজের স্বার্থে ব্যবহার করছে…. ভেতরের নারীটা, ভেতরের মা এখনো লড়ে চলেছে. যতটুকু শক্তি তাতেই কিন্তু কিচ্ছু করার নেই. এতদিনের ঘুমন্ত আগ্নেয়গিরি যখন জেগে উঠেইছে… সে তো ধ্বংস না করে শান্ত হবেনা. সেই সুপ্রিয়া আবার বললো – হ্যা এই শয়তান নিজের স্বার্থে ব্যবহার করছে… করুক না…. শুধু কি সেই মজা পাচ্ছে? এই নারী শরীরটা পাচ্ছেনা….? সবথেকে বেশি সুখ তো তুমিই পাচ্ছ…. তাইনা? ওর ডাকে সারা দাও…. যাও… ওর হাতে নিজেকেই সপে দাও. যাও.
আর পারলোনা সুপ্রিয়া. এগিয়ে গিয়ে ওই ব্ল্যাকমেলারের হাতে হাত রাখলো. কাল্টু হাত ধরে কাছে টানলো. সুপ্রিয়া এগিয়ে গিয়ে বিছানায় উঠলো. সে দেখছে তার ব্ল্যাকমেলার তার স্তন দুটোকে কেমন করে দেখছে. ইশ কি খিদে ছেলেটার. আহারে…..
নিজের একটা স্তন হাতে নিয়ে ওই শয়তানের মুখের কাছে নিয়ে গেলো সুপ্রিয়া নিজেই. কাল্টু অমনি মুখে পুরে চুষতে লাগলো দুদু. ছোটবেলায় বাবাই চুষতো এটা, আজ এক লোফার চুষছে…. আরেকটা তফাৎ হলো ছেলেকে দুধ দিয়ে মায়ের মাতৃত্ব খুশি হতো… কিন্তু আজ এই শয়তানকে নিজের মাই দিয়ে ভেতরের নারীত্ব খুশি হচ্ছে…. খুব খুশি…… যেন মাতৃত্বের সুখের থেকেও বেশি সুখ!! জীবনের অলীক অদৃশ্য দাঁড়িপাল্লায় যেন মায়ের থেকেও, স্ত্রীয়ের থেকেও, বউমার থেকেও নিজের নারীত্বের সুখের ওজন বেশি. তাইতো ক্রমশ একদিক ওপরের দিকে উঠেই চলেছে
আর অন্যদিকটা ……..!!!
সন্ধেবেলায় বাবাই মায়ের সাথে বসে পড়া করছে. পড়ছে ওই… মা পাশে বসে থাকে ওর পড়ার সময়. এমনিতে ও পড়াশোনায় ভালো. অন্যান্য বিষয় গুলো ও নিজেই করে নেয় কিন্তু অংকের জন্য ওর জন্য মাস্টার রাখা হয়েছে . না তিনি আসেন না…. তার কাছে বাবাই পড়তে যায়. তিনি বয়স্ক মানুষ. ওনার বাড়িতেই পড়তে নিয়ে যায় সুপ্রিয়া. বাবাইয়ের মতো অনেকেই ওনার কাছে পড়ে. ওই ব্যাচটা সন্ধের দিকে রাখেন তিনি. হপ্তায় চার দিন. অবশ্য কখনো কোনো প্রব্লেম হলে ছাত্ররা যখন খুশি আসতে পারেন ওনার কাছে. ক্লাস শেষে আগে বাবাইয়ের মা ওকে আবার আনতে যেত কিন্তু এখন বাবাই নিজেই ফিরে আসে. এখন থেকেই রাস্তাঘাট চিনতে শিখছে সে. কিন্তু যতই হোক সে তো ছোট. শরীরেও আর মন থেকেও তাই আজ বুঝছেনা মা কেন বার বার পেছন ফিরে বিছানাটা দেখছে. বাবাই নিজেও এক দুবার তাকালো পেছনে বিছানায়. কই? কিছুই নেই তো?
মা? মা?
হ্যা.. হ্যা কি?
কি দেখছো গো ওখানে…..?
কোথায়?
বিছানার দিকে?
কই? কিছু……. কিছু নাতো?
আ….. আরশোলা নয়তো? ঘরে ঢোকেনি তো? বাবাই ভয় বললো
ওর মা হেসে ছেলের মাথায় হাত বুলিয়ে বললো – ধুর.. কিচ্ছু না… এমনি…. তুইও না…. এখনো আরশোলায় ভয়… ভীতু একটা…. নে পড়.
বাবাই আবার পড়ায় মন দিলো. বাবাইয়ের মা ছেলের দিকে কিছুক্ষন তাকিয়ে রইলো. মন দিয়ে ইংরেজি কবিতাটা পড়ছে ও. কি নিষ্পাপ মুখটা লাগছে. ছেলের প্রশ্নটা মাথায় আবার আসতেই হাসি পেয়ে গেলো সুপ্রিয়ার….. ” কি দেখছো মা ওখানে?”
কিকরে বলবে সে সত্যিটা…. নিজের ছেলেকে কি আর বলা যায় যে বার বার কেন দেখছে সে বিছানার দিকে. কারণ ওখানে তাকালেই যে সকালের ঘটে যাওয়া দৃশ্য গুলো মনে পড়ছে. কিভাবে ওই খাটেই একটা শয়তান তাকে ভোগ করেছিল. স্বামীর ওই খাটে ফেলেই তার ওপর উঠে….. ইশ! যেন সব দোষ সেই করেছিল না? আর নিজে যে শয়তানটাকে দিয়ে নিজের এই বুক দুটো চোষালে সেই বেলা? নিজেই যে ছেলেটাকে ধাক্কা দিয়ে সরিয়ে ওর ওপর উঠে লাফাচ্ছিলে সেই বেলা? নিজেই যে ওই ব্ল্যাকমেলারের মুখে এই ডানদিকের স্তনটা গুঁজে দিয়েছিলে সেই বেলা?
এসব ভেবেই লজ্জা পেয়ে গেলো সে. ইশ কি যে করেছে সে আজ সেসব ভেবে নিজেরই লজ্জা লাগছে….. কিন্তু তার সাথে ভালোও লাগছে. যেন একটা আলাদাই সুখ অনুভব করছে সে. সত্যিই ওই ছেলেটা যে পরিমান শয়তান ততটাই যেন দারুন. হতে পারে সে অভদ্র লম্পট দুশ্চরিত্র গুন্ডা কিন্তু….. কিন্তু সেই সব ব্যাপার গুলোই যেন সুপ্রিয়ার ভেতর নাড়া দেয়. সে আজ বুঝতে পারলো ভদ্র পুরুষের থেকেও শয়তান পুরুষের ক্ষমতা কত বেশি…. এবং সেটা সবদিক থেকে.
উফফফফ পাশে ছেলে বসে কিন্তু তাও হাতটা নিসফিস করছে. বার বার অশ্লীল মুহূর্ত গুলো ফুটে উঠছে চোখের সামনে. সেই আলমারির সামনে আয়নায় নিজের অপবিত্র হওয়া দেখা, বিছানায় উঠে শয়তানটার ঐটা আবার লেহন করা, ওকে চার হাত পায়ে দাঁড় করিয়ে পেছন থেকে যখন উফফফফ…… তারপরে আর থাকতে না পেরে লজ্জার মাথা খেয়ে ও নিজেই যখন ছেলেটার ওপর উঠে উফফফফফ মাগো! নিজের ঠোঁটটা কামড়ে ধরলো সুপ্রিয়া, ডান হাতটা থাইয়ের ওপর রাখা ছিল সেটাই খামচে ধরলো নাইটিটা কিন্তু তখনই……..
বৌমা…… বৌমা…..
উফফফফফ আবার!! অসহ্য!! সেই তখন সকালেও…. ওরকম শয়তান ব্ল্যাকমেলারের ওপর উঠে লাফাচ্ছে সুপ্রিয়া. যোনিটা ভোরে গেছে ওই তাগড়াই পুরুষাঙ্গে. যোনি পেশীতে ঘষা খাচ্ছে ঐটার গরম চামড়া… সে যে কি সুখ….. চোখ বুজে ওপরের দিকে মুখ তুলে কামুক শীৎকার করতে করতে পরপুরুষের ওপর লাফাচ্ছিলো সে… কিন্তু সেই তখনও….. বৌমা…. বৌমা
মাথাটা গরম হয়ে গেছিলো. শুধু তার না ব্ল্যাকমেলারের ও.
দূর মরা…… ডাকার আর সময় পেলোনা বুড়ি? ক্ষেপে গিয়ে বলে উঠেছিল সে. নিজের শাশুড়ি সম্পর্কে একটা বাজে ছেলের থেকে ঐরকম অপমানজনক কথা শুনে মোটেও তার ওপর রাগ এলোনা সুপ্রিয়ার, বরং অসাধারণ সুখের মাঝে বৌমা ডাক শুনে তার মাথাটাও ওনার ওপর রেগে গেলো…… তাই বাবাইয়ের মা না হলেও সেই চরম সুখে হারিয়ে যাওয়া nympho মহিলা নিচে শুয়ে থাকা ব্ল্যাকমেলারের কথায় সহমত প্রকাশ করেছিল. কিন্তু যতই হোক…… যেতে তো হবে আর গিয়েও ছিল নিজেকে আবার ঠিকঠাক করে. শাশুড়ির কাছে যেতে তিনি জিজ্ঞেস করেছিলেন – বৌমা…. হাঁপাচ্ছ যে….. কি হলো?
না ওই… দৌড়ে এলাম তো….
দৌড়ে কেন এলে….
না.. ওই বারান্দায় ছিলাম তো…. তাই শুনে
ওহ… তাই বলি তুমি একটু দেরী করছো.. ভাবলাম বোধহয় শুনতে পাওনি….
উত্তর দেওয়ার সময়ও রাগ হচ্ছিলো. এতো প্রশ্নের কি আছে? চলুন না….চুপচাপ… যতসব!!.যদিও মুখে কিছুই বলেনি সে. শাশুড়িকে. কোনোরকমে নিজের শাশুড়িকে যেন তার ঘরে পৌঁছে দিলেই শান্তি. কি ধীরে ধীরে চলে রে বাবা……তাড়াতাড়ি যেতেও বলা যায়না…. কি জ্বালা.
সেই তখনও কাজের মাঝে ডেকেছিল আর এখন আবার ডাকছে. উফফফফফ… নিশ্চই ওষুধের ব্যাপারে. আরে ছেলে তো ওই ঘরেই বসে টিভি দেখছে নাকি…. তাকে ওষুধ দিতে বলতে কি হয়. ওঃ…. সেতো আবার কোন ওষুধ কখন সব ভুলেই মেরেছে… ধুর…..
তুই পড়… আমি ঠাম্মিকে ওষুধ দিয়ে আসছি
আচ্ছা মা….
——————————————– কাকিমার লাল ভোদা চুদার গল্প
একটা ঘরে টিউবলাইট জ্বলছে. ছোট ঘর. ঘরে একটা খাটে দুটো মানুষ বসে. দুজনের গায়ে জামা থাকলেও নিচের ভাগে কিছু নেই. দুটো প্যান্ট আর জাঙ্গিয়া মাটিতে পড়ে. একটা ফোনে দুজনে মিলে একটা ভিডিও দেখছে আর সেই কাজটা করছে যেটা বলার প্রয়োজন নেই. দুটো ভয়ানক যৌনাঙ্গ ফুসছে. যদিও দুটোর একটা ওই ভিডিওতেই রয়েছে. ভিডিও তে একজন মহিলা চার হাত পায়ে দাঁড়িয়ে. তার মুখটা ক্যামেরার বাইরে…. কিন্তু ফর্সা পাছাটা স্পষ্ট দেখা হচ্ছে আর সেটা থপ থপ করে দুলে উঠছে. কারণ একটা পুরুষ শরীরের তলপেট বার বার এসে বাড়ি মারছে ওই পাছায়.
উফফফফফ বেহেন কি লরি…… মাদার……… শালা কি করেছিস বাঁড়া!!! উত্তেজনা আর আনন্দে গালি সহ খুশি প্রকাশ করলো জামাল. কি… কেমন দেখছিস? এই হলো কাল্টু কা কামাল…. জামাল দাঁত খিচিয়ে জোরে জোরে নাড়ছে নিজের ঐটা আর দেখছে কিভাবে ওই সুন্দরীর যোনিতে তার বন্ধুর বাঁড়াটা ঢুকছে বেরোচ্ছে. কখন যে ওর নিজের বাঁড়া থেকে কামরস বেরিয়ে ওর বিছানা ভেজাতে শুরু করেছে খেয়াল নেই. – উহ্হঃ ক্যা চিস হ্যা শালী কুতিয়াআহ্হ্হঃ….. ক্যাইসে তেরা লান্ড লে রাহি হ্যা শালী ছিনাল!! – উফফফফফ….. কাকিমার যে এতো খিদে ভাবতেও পারিনি বাঁড়া…… পুরো খতরনাক জিনিস…. ভুখা শেরনি….. – এই ভুখা শেরনি এবার আমার চাই……. বলে উঠলো জামাল. নিজের হাতের স্পিড বাড়িয়ে ভিডিও দেখতে দেখতে আবারো বললো – ব্যাস… বহুত হুয়া…. এবার আমিও খাবো এই কুত্তিকে…. আহ্হ্হঃ.. আর না বাঁড়া…. আর সহ্য করতে পারবোনা…. উফফফ… বহুত খিদে না কুত্তি তোর? তেরা সারা ভুখ মিটা দুঙ্গা ম্যা….আহ্হ্হঃ শালী ছিনাল কুতিয়া….. আরে রুকো যারা…. সবর কারো- কাল্টু বলে উঠলো. তোর সবর তোর গাঁড়ে ঢোকা বোকাচোদা!! নিজে শালা এরকম রসালো জিনিসের মজা নিয়েই চলেছিস….. আমার বেলায় সবর করো? শালা তোর মতলব কি একা একা খাবার নাকি বে? রেগেমেগে বললো জামাল. উত্তেজনায় মাথা খারাপ অবস্থা তার. কাল্টু হেসে বললো – আরে দূর ব্যাটা…. তোকে ভাগ না দিলে আমি বাঁচবো? তুই ছাড়বি আমায়? আর তাই যদি হতো এসব ভিডিও তুলে তোকে দেখতাম নাকি বাঁড়া? চুপচাপ নিজে মস্তি নিয়ে আসতাম. আসলে এই সেক্সি মাল যে এতটা খতরনাক জিনিস বুঝিনি….. দেখেই দারুন সেক্সি লাগে কিন্তু তা বলে ভেতরে যে এতো খিদে উফফফফফ!! দেখ দেখ দেখ.. এবারে আমার ওপর উঠবে দেখ….. জামাল দেখলো সত্যিই কাল্টুকে নিয়ে উল্টে গেলো সে. এবারে সেই নারী ওপরে আর বন্ধু নিচে. শুরু হলো লাফানো. উফফফফফ যত লাফাচ্ছে ততই ওই ফর্সা বড়ো দুদু গুলো এদিক ওদিক দুলে উঠছে. আঃহ্হ্হঃ মাদার ক্যা চুঁচিয়া উছাল রাহি হয় শালী কা… ক্যা সাইজ হ্যা রে….. আঃহ্হ্হঃ একবার কুতিয়া হাত মে আ যায়….. সাচ মে কুতিয়া বানা দুঙ্গা ইস্কো আহ্হ্হঃ শালী কে আন্ডার সে পিল্লা নিকাল দুঙ্গা আহ্হ্হঃ
জামালের এই চরম অবস্থা দেখে দারুন লাগছে কাল্টুর. সে জানে জামাল কি জিনিস. নারীকে ভোগ করা আর নারীকে নিয়ে নোংরামি করার মধ্যে যে কত পার্থক্য সেটা সে দেখেছে. মুন্নিকে ভোগ করার সময় ওর সাথে যা যা করতো এই দানব. উফফফফ. মেয়েটা ঠিক করে বারণ করতেও পারতোনা…. কাল্টু দেখতো কিভাবে জামাল নিংড়ে নিতো সব রস একটা মেয়ের থেকে. এবারে সেই জায়গায় এই সুন্দরীকে কল্পনা করেই ওর বিচি ফুলে উঠলো. উফফফফফ.
না আর না…. এই শালীকে কালকেই নেবো…. কাল হি লুঙ্গা ইস্কা…. অর নাহি….. চোদ চোদকে হালাত খারাব কার দুঙ্গা…. আহ্হ্হঃ শালী ক্যা খতরনাক চিস হ্যা তু….. আব যারা মেরা ভি লেলো কাকিমাআহ্হ্হঃ আহহহহহ্হঃ….. শালা ওই বোকাচোদাটার কি গরম মা রে উফফফফ
কাল্টু জামালের কাঁধে হাত রেখে বললো – শালীকে খেয়ে নিবি মনে হচ্ছে……..
হ্যা…. পুরা খা জাউঙ্গা ইস্কো… আহ্হ্হঃ শালা বহুত চুত মারা হয়… পার আইসি ঘরেলু চুত মারনে কা মাজা নাহি মিলা… এবার যখন চান্স এসেছে তব তো আঃহ্হ্হঃ
কাল্টু – বেশ…..তবে এবারে তোর পালা…..
জামাল আনন্দে – সত্যিই!! ক্যা বাত কার রাহা হ্যা!! আব মেরি বাড়ি?
কাল্টু হেসে বললো – সত্যিই…… কিন্তু তার জন্য যে একটা কাজ করতে হবে…
জামাল – কি… কি? বল? উফফফফ
কাল্টু – ইন্তেজার….. আরেকটু বউয়ের বড় বোনের সাথে চোদার কাহিনী
জামাল – মানে? আবার কেন? উফফফফফ শালা লান্ড কা হালাত দেখ….
কাল্টু বললো – আরে বাঁড়া…… এই তাড়াপ যেমন তোকে পাগল করে তুলছে…. তেমনি একটু কাকিমাকেও পাগল করুক…
জামাল – মতলব?
কাল্টু – ভুখা বাঘের সামনে মাংস আনলে সে কি করবে?
জামাল – খাবার জন্য তরপাবে…. খেতে চাইবে
কাল্টু – কিন্তু সামান্য একটু মাংস দিয়ে যদি বাকিটা আর না দিয়ে ফেরত চলে আসা হয়? তখন?
জামাল – তুই বলতে কি চাইছিস বাঁড়া?
কাল্টু – যেমন তুই তরপাচ্ছিস….. এবার একটু সেও তরপাক…. আজ শালীর যে রূপ আমি দেখেছি তাতেই বুঝেছি কি জিনিস ও. উফফফফ শালা আমার মতো মালের অবস্থা খারাপ হয়ে গেছিলো……. আজ বুঝলাম কাকিমা আমাদের পুরো প্যায়াসি ডায়ন!!
জামাল – আরে… আর ভিডিও কোথায় বে? এতো বন্ধ হয়ে গেলো.
কাল্টু – আরে কি করবো বাঁড়া…. ওই বুড়ি শালী বার বার বউমা.. বৌমা করে ডেকেই চলেছে….. শালা ওর বৌমাকে একটু মজা দিচ্ছিলাম… কাকিমাও আমাকে মজা দিচ্ছিলো…. তখনি… বৌমা…. বৌমা…… শালা ইচ্ছে করছিলো ঐভাবেই কাকিমাকে চুদতে চুদতে যাই বুড়ির কাছে. কেমন হতো বলতো বাঁড়া?
জামাল হেসে – উফফফফ ব্যাপক হতো বাঁড়া… বুড়ি হটাৎ করে এমন কিছু একটা দেখলে…….. হাহাহা
কাল্টু – ভাব একবার সিন্টা…… বুড়ি বৌমা বৌমা করছে….. হটাৎ দেখলো বৌমা আসছে…. কিন্তু বৌমার গায়ে কোনো কাপড় নেই… আর বৌমাকে পেছন থেকে চুদছে একটা একজন…… ঐভাবেই কুত্তাচোদা দিতে দিতে বৌমাকে বুড়ির সামনে নিয়ে যেতাম….. নে বাঁড়া… এই তোর বৌমা….. যা বলার বল হিহিহি….. কি হতো রে বুড়ির..
জামাল জিভ বার করে মরার ভঙ্গি করে বললো – উপর যেত সোজা…… বলেই খ্যাক খ্যাক করে হেসে উঠলো.
দুজনেই হেসে উঠলো. তারপরে জামাল জিজ্ঞেস করলো – কিন্তু বাঁড়া এরপরে রেকর্ড আর করলিনা কেন?
কাল্টু – আরে ভেবেছিলাম যতটুকু হয়েছে ওটা সেভ করে আবার তুলবো… নইলে খালি খালি ফালতু সময় রেকর্ডিং হয়েই চলবে. কাকিমার যা খিদে… বুঝতেই পারেনি সব রেকর্ড করছি… ওসব দিকে খেয়ালই ছিলোনা… উফফফফ আয়েশ করে মজা নিচ্ছিলো…. কিন্তু ওই বুড়ি!! শালী আবার ডাকলো…. যেতে হলো তাকে আনতে. পরে ভাবলাম আবার রেকর্ড করবো কিন্তু আর হলোনা. শাশুড়িকে ঘরে এনে কিছু পরেই আবার ফিরে এলো কাকিমা….. শালা বার বার বাঁধা পড়ায় আবার ভয়টা ফিরে এসেছিলো কাকিমার মধ্যে. আমার কাছে এসে বলে কিনা – আর না প্লিস…. এইভাবে আমায় আর নষ্ট করোনা প্লিস…. বাড়িতে শাশুড়ি আছে…. আমার সর্বনাশ হয়ে যাবে…..
জামাল – ও বাবা.. মাগীর ভেতরের আত্মা জেগে উঠেছিল নাকি?
কাল্টু – যত্তসব….. শালা একটু আগেই আমার ওপর লাফাচ্ছিলো আর এখন এসব কথা…..তবে আমি জানতাম কি করতে হবে…. কাছে টেনে ঘুরিয়ে পাছার খাঁজে ল্যাওড়াটা চেপে ধরলাম…. দুপাশ দিয়ে হাত সামনে এনে আবার কাপড়ের ওপর দিয়ে কচলাতে লাগলাম মাইদুটো…. উফফফফ যেন স্পঞ্জের বল…. তারপর কানের কাছে মুখ এনে বললাম – যাবো তো…… কিন্তু যাবার আগে যেটা শুরু করেছি সেটা শেষ করি….. তুমিও তো এটাই চাও…. চাওনা? বলো কাকিমা? চাওনা এটা?
চা বানাতে বানাতে আবারো মনে পড়লো ব্যাপারটা সুপ্রিয়ার. উফফফ শয়তানটার কথার আর অবাদ্ধ হতেই পারলোনা সে তখন. কি উত্তর দিতো সে? সে চায়না? সে সত্যিই চাইছিলো ছেলেটা চলে যাক? হ্যা…. কয়েক মিনিটের জন্য ধরা পড়ার ভয় ভেতরের ভীত নাড়িটা বেরিয়ে এসেছিলো ঠিকই, কিন্তু যেই আবার ওই ব্ল্যাকমেলারের বাহুতে নিজেকে পেলো তখন আবার…. আবার সেই অনুভূতি ফিরে আসতে লাগলো. সেই ভয় আবার মিলিয়ে যেতে লাগলো. আর সত্যিই তো….. যে খেলা শুরু হয়েছিল তা তো শেষ হয়নি. বার বার শাশুড়ির ডাকে বাঁধা পড়লেও আজ তো এই শয়তানের থেকে মুক্তি নেই. বাঘ কি শিকার করে সেটা না খেয়ে চলে যায়? বরং খিদে আর জয়ের আনন্দে আয়েশ করে খায়. তাই…..যতক্ষণ না সম্পূর্ণ খেলা শেষ হচ্ছে মুক্তি নেই….. আর তার থেকেও বড়ো কথা…. সে নিজেই কি মুক্তি চায়?
ব্ল্যাকমেলার সুপ্রিয়ার গাল ধরে মুখটা নিজের দিকে ঘুরিয়ে দিলো. সুপ্রিয়া পেছনে ফিরে তাকালো ছেলেটার দিকে. লোভী ক্ষুদার্থ শয়তান!! চোখে চোখ রেখে কিছুক্ষন ব্ল্যাকমেলার তাকিয়ে রইলো ওর দিকে. তারপরে নামিয়ে আনলো নিজের ঠোঁট ওই লাল লাল রসালো ঠোঁটের ওপর. আবার সেই প্যাশনেটা চুম্বন. আবারো সব গুলিয়ে গেলো সুপ্রিয়ার. ওই শয়তান নষ্টা মেয়েটা আবার বাইরে বেরিয়ে এলো. আর আবারো এই পুরুষের কাছে মাথা নত করলো সে. ব্ল্যাকমেলার আবার নাইটিটা তুলে দিচ্ছে. তুলুক….. সে নিজেও সাহায্য করলো তাকে. নিজেই সেটা কোমর পর্যন্ত তুলে এবারে নগ্ন নিতম্বতে আবারো অনুভব করলো গরম শক্ত ডান্ডা.
ইশ….. অলীক ভয় এই জিনিসটা কে দূরে সরিয়ে দিতে চাইছিলো সে? এরকম জিনিসকে তো যোগ্য সম্মান জানানো উচিত তার. নিজের নারীত্ব দিয়ে এই পুরুষাঙ্গকে সম্মান জানানো উচিত….অবশ্যই জানানো উচিত…. উহ্হঃ একটু আগে যে ভয়ানক সুখ সাগরে ভাসছিলো সে.. সেই সাগরে আবার ডুব দিতে চায় সে.
সুপ্রিয়ার হাত নিজের থেকেই নিতম্বর কাছে পৌঁছে গেলো. হাতে স্পর্শ হলো সেই ভয়ানক জিনিসটা. কাল্টু বাবাইয়ের মায়ের পাছা থেকে সরিয়ে সেটা সাইডে এনে কাকিমার থাইয়ের কাছে রাখলো. এবারে ভালো করে ধরলো সেটা সুপ্রিয়া. চুম্বন বন্ধ করে ঐটা ধরে হাত আগে পিছু করতে করতে দেখতে লাগলো সেই ভয়ানক অস্ত্রটা. উফফফ কি বড়ো, কি উত্তেজক. এই না হলে পুরুষের পুরুষাঙ্গ!
কাল্টু বুঝে ফেললো সুন্দরী কাকিমা আবারো আগের উত্তেজনায় ফিরে গেছে. সে কাকিমার কানের কাছে মুখ এনে হিসহিসিয়ে বললো – আহঃহ্হ্…. কাকিমাআহ্হ্হঃ.. দেখো…. কেমন ফুলে গেছে ঐটা…. আহ্হ্হঃ দেখো কেমন শক্ত হয়ে গেছে…. উফফফফ তোমায় মজা দেবে বলে পুরো তৈরী…. তুমি চাওনা… তুমি চাওনা এটা তোমায় মজা দিক? বলো.. বলো কাকিমা…. চাওনা এটা তোমার ভেতর গিয়ে সব ওলোটপালোট করে দিক?
পুরুষের মুখ থেকে এরকম কামুক সব কথা শুনে সেই nymphomaniac কাম পিপাসু মহিলা কি আর চুপ থাকতে পারে…..? তার মুখ দিয়ে সেই বেরিয়েই গেলো – চাই চাই.. চাই….
কাল্টুও কাকিমার এরকম সেক্সি রূপ দেখে ক্ষেপে উঠলো. একহাতে পুরো চুলের মুঠি ধরে বাঁ দিকে টান দিয়ে কাকিমার মাথাটা বাঁ দিকে বেঁকিয়ে নিজে কাকিমার ডান কানের কাছে মুই এনে কামুক রাগী কণ্ঠে বলে উঠলো – তাহলে যা বলছি সব শুনবি…. তুই আমার দাসী …… আমি তোর মালিক….বুঝলি?
একেই কামের নেশায় মত্ত হয়ে আছে সে, তারওপর এই শয়তান ছেলেটার এইরূপ এগ্রিসিভ রূপ দেখে আর ছেলেটার ঐসব অভদ্র কথা শুনে যেন আরও উত্তেজনা বেড়ে গেলো সুপ্রিয়ার. চুলে টান, ব্ল্যাকমেলারের তুমি থেকে তুই… উফফফফ…. মুখে হাসির রেখা ফুটে উঠলো সুপ্রিয়ার.
-কি হলো? কি জিজ্ঞেস করলাম? আমি তোর কি? কি আমি তোর?
ম… মালিক… কামুক স্বরে বললো সুপ্রিয়া.
-আর তুই আমার কি?
দাসী…..
মালিক কে খুশি করতে চাস তো? বল?
সুপ্রিয়া আবার মুখ ঘুরিয়ে সেই পাগল করা কামুক চাহুনিতে তাকিয়ে বললো – হ্যা…… হ্যা… হ্যা…. চাই…. চাই!!
উফফফফফ…..আর পারলোনা কাল্টু. ওই অবস্থাতেই চুলের মুঠি ধরে কাকিমাকে নিয়ে ওই আলমারির পাশের সোফা কাম বেডের কাছে নিয়ে এসে বসে পড়লো. রোজ এই সোফায় বসে বাবাইয়ের বাবা অফিসের কাজ, নয়তো ফোনে খবর দেখেন আর আজ সেই সোফাতে বাবাইয়ের মা একটা শয়তানের সাথে লেপ্টে বসে পড়লো. বিকৃত শয়তান কাল্টু নারীত্বের কোনো সম্মান না করেই কাকিমার মাথাটা নিজের বাঁড়ার ওপর নিয়ে এলো আর সুপ্রিয়াও কাম উত্তেজনার শিখরে পৌঁছে ধ্যান জ্ঞান ভুলে বড়ো একটা হা করে মুখে পুরে নিলো ব্ল্যাকমেলারের লিঙ্গ আর আবারো মুখমৈথুন শুরু হলো. বাড়িতে শাশুড়ি আছেন তা সত্ত্বেও এই ঘরে বৌমার সাথে এসব হচ্ছে… এই ব্যাপারটা ভেবে শুরুতে সুপ্রিয়ার ভয় লাগছিলো কিন্তু এখন এই পরিস্থিতিতে দাঁড়িয়ে যেন ব্যাপারটা খুবই উত্তেজক লাগছে. বাবাইয়ের মায়ের না লাগুক কিন্তু ওই শয়তান মেয়েটা এই সময়টা দারুন উপভোগ করছে. উফফফফ সব খাবারের স্বাদ একদিকে কিন্তু পুরুষমানুষের যৌনাঙ্গের স্বাদ… তার কোনো তুলনাই হয়না.
আঃহ্হ্হঃ…. ওহহহ্হঃ ভালোকরে খাও… হ্যা…. উফফ আহঃ কাকিমাআহ্হ্হঃ আহ্হ্হঃ
কাল্টু উত্তেজনায় দাঁত খিচিয়ে শুধু দেখছিলো কিভাবে তার ওই বাঁড়াকে গিলছে সেক্সি মহিলাটি. যেন ওটা খেয়ে ফেলতে চাইছে. কোনো মহিলা এরকম ভাবেও চুষতে পারে? উফফফফফ
সেই শয়তান আর কিকরে বুঝবে এই নারীর কি বিশ্বগ্রাসী ক্ষুদা. আর হাতের কাছে খাবার পেয়ে সে কি ছাড়বে? এ শুধু পুরুষ নারীর আকর্ষণ নয়… এ হলো nymphomaniac এর সাথে satyromaniac এর যুদ্ধ ঘোষণা. কামযুদ্ধ. সহজে তো কেউ হার মানবেনা.
উফফফফ কি দৃশ্য!! একটা শয়তান ব্ল্যাকমেলার ঠিক বাবাইয়ের বাবার জায়গাটায় বসে আছে আরাম করে হাত পা ছড়িয়ে আর তার দুপায়ের মাঝের যৌনঙ্গ লেহন করে চলেছে বাবাইয়ের মা. যদিও এই মুহূর্তে সে কারো মা নয়, কারো স্ত্রী নয়, কারো বৌমা নয়. সে শুধুই এক ক্ষুদার্থ নারী. সে স্বাদ নিয়ে চলেছে সবচেয়ে শ্রেষ্ঠ সুস্বাদু জিনিসের.
ওদিকে বাবাইয়ের ঠাম্মি আবার পিঠে বালিশ দিয়ে টিভি দেখছেন. ভাবচ্ছেন সত্যিই কত বেকার খাটায় তিনি নিজের বৌমাকে. সারা বাড়ি একা সামলাই মেয়েটা, তার ওপর এই বেকার খাটনি. এই বুড়ো বয়সে ছেলে বৌমার খাটনি বাড়িয়ে তিনিও খুশি নন. কিন্তু বৌমা তার এতো খেয়াল রাখে… ওই সেদিন নিজে নিজে বাথরুম থেকে ফিরে আসাতে কি বকাটাই না বকলো. সত্যিই কি বৌমা পেয়েছে সে. আবারো স্বামীর ছবির দিকে তাকালেন তিনি. নিজের মনে মনে বললেন – যদি এইদিন গুলো তুমি দেখতে পেতে…. যদি আজও আমাদের মাঝে……… https://banglachotigolpo.net/category/bangla-panu-golpo/
এই বয়স্ক মানুষটা যখন এইসব ভাবতে মগ্ন তখন ছেলে বৌমার ঘরের দৃশ্য খুবই ভয়ঙ্কর. আর যে ছবির দিকে তাকিয়ে শাশুড়ি এসব ভাবছিলেন সেই ছবি তো ওই ঘরের দেয়ালেও টাঙানো. ঘরের দেয়াল, পর্দা, চেয়ার টেবিলের মতো সেই ছবিটাও তো সাক্ষী হচ্ছে ঐসব অবৈধ নোংরামির. কিন্তু শুধুই সাক্ষী. কিছু যে করার নেই তাদের.
সোফাটা থেকে ক্যাঁচ ক্যাঁচ আওয়াজ বেরোচ্ছে. বেরোবে নাই বা কেন? দুটো শরীর যে সেটার ওপর পাগলামিতে মত্ত. যদিও যা করার একটা মানুষই করছে. না…… ব্ল্যাকমেলার নয়… সে বসেই আছে… যা করার করছে ঐযে টেবিলে রাখা বাচ্চাটার ছবি… তার মা! নিজের ব্ল্যাকমেলরের কোলে উঠে সোফার দুদিকে পা রেখে, একহাত দিয়ে সোফার কর্নার ধরে অন্যহাতে সেই শয়তানের কাঁধ ধরে লাফাচ্ছে…. কোথায় লাফাচ্ছে? ঐযে সেই জিনিসটা… যেটা সেই প্রথমবার এই সুন্দরীকে দেখে প্যান্টের ভেতরে ফুলে উঠেছিল, ঐযে সেটা যেটা এই সুন্দরীর ছবি দেখে রস বার করতে বাধ্য হয়েছিল…. সেটাই আজ নিজ কৃতকর্মের ফল পাচ্ছে. বারবার ওই গরম গুহায় ঢুকছে বেরোচ্ছে. উফফফ যোনিপেশীর সাথে যখন বাঁড়ার চামড়া ঘর্ষণ হচ্ছে আর ভেতর ভেতর নিজেই মৈথুন হচ্ছে ওহহহ্হঃ সেজে কি সুখ!!
দুহাতে কাকিমার দুলন্ত মাই জোড়া নিয়ে জীবনের সেরা সুখে ভেসে যাচ্ছে সে. কে বলবে এ এসেছিলো ভয় দেখিয়ে এই নারীকে ভোগ করতে? এখন এইমুহূর্তে যা চলছে তা দেখে বরং বিপরীতটাই মনে হতে পারে. সুপ্রিয়ার ভেতরের সেই ক্ষুদার্থ নারী যে কি খুশি তা বলে বোঝানো সম্ভব নয়. সে বেরোতে পারেনি এতদিন….. ওই কম বয়সে দাদাটার নোংরামির সম্মুখীন হয়েও নিজের ভুলে ভয় পেয়ে পালিয়ে এসেছিলো…. কিন্তু ভেতরের প্রথম উত্তেজনা সেই তখন থেকেই তো বেড়ে চলেছে….. তারপরে বিয়ের পরেও সেই সুপ্রিয়া বেরোতে পারেনি…. কিকরে পারবে? ওই লোকটা যে কাঁপতে কাঁপতে লুটিয়ে পড়তো বিছানায়…. খেলায় ঠিকমতো গা গরম করার আগেই বিদায় নিতো. কিন্তু এই ব্ল্যাকমেলার… সেতো সাংঘাতিক জিনিস. যেমন ক্ষুদার্থ তেমনি শয়তান. এতো বড়ো স্পর্ধা যে সুপ্রিয়ার বাড়িতেই ঢুকে তাকেই ভয় দেখিয়ে তাকেই ভোগ করছে!! কি অস্পর্ধা!! আর সেই ব্যাপারটাই তো সবথেকে উপভোগ করছে এই সুপ্রিয়া. এই শয়তান হারামিটা নিজের স্বার্থসিদ্ধ করছে…. নিজের সুখের জন্য সব করছে…. তবে এতে সুপ্রিয়াও তো চরম সুখ পাচ্ছে… ঐযে যেটা তার ভেতরে অনুভব করছে সে…. সেটার সাথে কি কারো তুলনা চলে? কি আকৃতি… কি ভয়ানক… উফফফফ… আরও… আরও.. আরও জোরে জোরে লাফাবো… পুরোটা… পুরোটা চাই আমার….. ইশ একদম পেট পর্যন্ত চলে যাচ্ছে আহহহহহ্হঃ কি সুখ… ওহঃ
ব্যাস…… ব্যাস থাম বোকাচোদা… থাম…!!
খেলার বর্ণনা শুনতে শুনতে জামাল চেঁচিয়ে উঠলো. একহাতে নিজের ভয়ানক পুরুষাঙ্গ নাড়াচ্ছিলো সে…. শেষের বর্ণনা শুনতে শুনতে খেচা বন্ধ করে দিয়েছিলো নইলে হয়তো উগ্রে দিতো সে. নিজে অনেক নারীকে ভোগ করেছে সে কিন্তু এরকম মিলন বর্ণনা সোনার যে কি বিকৃত আনন্দ তা সে জানে. আর নারী যদি হয় এরম সুন্দরী. তাদের চোখে পড়া কোনো সুন্দরী নারীই তাদের লালসার থেকে বাদ পড়েনি. না তাদের নষ্ট করতে পারেনি সেই সুযোগ হয়নি কিন্তু চোখ দিয়ে ধর্ষ***করেছে প্রত্যেককে. তা সে রাস্তার কোনো পথ চলতি সুন্দরী হোক, স্কুলের ম্যাডামই হোক বা ফিল্মের নায়িকা. কেউ এদের নোংরা দৃষ্টি থেকে বাদ যায়নি কিন্তু এই ব্যাপারটা যে আলাদা. কাল্টুর থেকে তার মিলনের বর্ণনা শুনে জামাল যেন আর শুনতে পারলোনা. বার বার কল্পনায় ভেসে উঠছে ওই মুহুর্ত গুলো….. কিন্তু আর কল্পনা নয়…. এবারে ওই কাল্টুর মুখের জায়গায় নিজের মুখটা দেখতে চায় সে….. এতক্ষন যে বর্ণনা শুনছে সে এবারে সেগুলো নিজে উপলব্ধি করতে চায় সে.. ওই…. ওই ফর্সা সেক্সি শরীরটা নিজের হাতে অনুভব করতে চায় সে. মনে আছে ফ্ল্যাটের নিচের সেই মুহুর্ত. কাকিমা কিভাবে তাকিয়ে ছিল এই বাঁড়াটার দিকে…. ওহহহহ্হঃ আর না..
– এই বাঁড়া…. ব্যাস বহুত হুয়া… আব ম্যা লুঙ্গা কাকিমা কো. ওহঃ অর নাহি….. তুই শালা পুরো মস্তি নিয়ে আমায় সোনাবি আর আমি কি হ্যান্ডেল মেরেই কাটাবো? আব আর নাহি….. আঃহ্হ্হঃ কাকিমা….. আব ম্যা লুঙ্গা……
কাল্টু হেসে বললো – নিবি তো…… ভাব তোর এইটা যখন ওই গুদে প্রথম ঢুকবে…… ভাব একবার সিনটা….
জামাল – ওহহহহ্হঃ বাঁড়া….. ঢুকছে ঢুকছে… আহ্হ্হঃ কাকিমা আরেকটু… আঃহ্হ্হঃ থোৱা অর… আহ্হ্হঃ
কাল্টু – একদম….. পুরো ঢুকিয়ে দে……
জামাল – ইয়ে লে শালী কুতিয়া…. ইয়ে লে আহ্হ্হঃ আহ্হ্হঃ…… উহ্হঃ কাল্টু লান্ড ফাট জায়গা মেরা…. বন্দোবস্ত কর ইয়ার…. আহ্হ্হঃ দেখ আমার ল্যাওড়ার অবস্থা…..
কাল্টু – এই তো এবার তোর চান্স… কিন্তু ঐযে বললাম আর দুদিন অপেক্ষা কর…… শনিবার আর রবিবারটা কাটুক…… দুদিন অপেক্ষা কর তারপরেই তোর ল্যাওড়ার ইচ্ছা পূরণ হবে.
জামাল – আহ্হ্হঃ আরও ২ দিন….. ম্যা ইধার তারপু অর তু শালা উধার উস্কি লেগা?
কাল্টু হেসে – ওদিকে যাবোই না দুদিন…… একেবারে তোকে নিয়ে যাবো….. তার আগে ওদিকে যাচ্ছিনা…… আমি যা বুঝেছি ওই বোকাচোদার মা পুরো ভুখী শেরনি…… ওই শালীকে একা সামলানো সম্ভব নয়… তোকে লাগবে
জামাল – তবে অপেক্ষা কেন বাঁড়া? চল কালই যাই আর আয়েশ করে মজা নি….
কাল্টু – আরে…..থোড়া রুক যাও দোস্ত….. একটু অপেক্ষা কর….. আমি চাইলেই কাল তোকে নিয়ে যেতে পারি.. কিন্তু… কাল আমরা যাবোনা….. পরের দিনও নয়…..
জামাল – লেকিন কিউ বে?
কাল্টু – একটু….. তরপাবো…..!! প্ল্যানটা শোন….
জীবনে এরকম একটা দিনও আসবে কোনোদিন ভাবেনি বাবাইয়ের মা. তার জীবন ছিল স্বামী বাচ্চা শাশুড়ি নিয়ে সংসার. সেটাই এতদিন কাটিয়ে এসেছে সে. কিন্তু এই হটাৎ করে যেটা ঘটে গেলো সেটা সব এলোমেলো করে দিলো যেন.
সত্যিই কি তাই? কই? যা ছিল তাই তো আছে… যেমন চলছিল তেমনি তো চলছে. ছেলে নিজের মতো পড়ছে, স্বামী আর শাশুড়ি ঘরে টিভি দেখছে. সে নিজে রান্না ঘরে চা করছে…… কই কিছুই তো পাল্টায়নি. অন্তত এই মানুষগুলোর কাছে তো রোজকার দিনের মতোই এইদিনগুলো… সাধারণ. কিন্তু সুপ্রিয়ার কাছে এই দিনগুলো আর সাধারণ নেই. অনেক কিছু পাল্টে গেছে. যদিও তার ফলে বাহ্যিক কোনো পরিবর্তন হয়নি কিন্তু অন্তরের পরিবর্তন তো হয়েছে. কোথাও যেমন একটা ভয় একটা আশঙ্কা একটা দুশ্চিন্তা কাজ করছে তেমনি কোথাও একটা অন্য রকম ভালোলাগাও তো কাজ করছে. হ্যা….. যেটা হলো সেটার কোনো ইচ্ছা ছিলোনা কিন্তু যেটা হয়েগেলো সেটার কোনো প্রভাবই কি পড়েনি ওর ওপর? মিথ্যে বলে যে লাভ নেই… কারণ বার বার ওই মুহূর্ত গুলো চোখের সামনে ভাসছে যে.

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading