লোভে পাপ ! [৭]

চা করে তিন কাপ বানিয়ে সে দুকাপ শাশুড়ির ঘরে দিয়ে এলো আর এক কাপ নিয়ে নিজেদের ঘরে ফিরে এলো. বাবাই পড়ছে. ওর জন্য আগে কমপ্লান বানিয়ে দিয়ে গেছে মা. রোজ সুপ্রিয়া কে বলতে হয় – উফফফফ খা কমপ্লান টা….. খেতে খেতে পড় না. কিন্তু আজ ঐদিকে নজরই নেই ওর. ঘরে ঢোকার সময় ভাবলো ছেলের পাশেই বসবে কিন্তু ঘরে ঢুকেই সোফার দিকে চোখ যেতেই কেমন যেন একটা করে উঠলো ভেতরটা. সোজা হেঁটে আসছিলো সে.. কিন্তু রাস্তা বদলে ওর ডান বাঁ হাতের দিকে বেঁকে হেঁটে গিয়ে ওই সোফার ওপর বসলো সে. তাকিয়ে দেখছে সোফার ফাঁকা জায়গাটা. রোজই এই সোফা কাম বেড সে দেখে… কিন্তু প্রতিদিনের দেখা আর আজকের দেখায় যে অনেক তফাৎ. প্রতিদিন এই সোফায় সে বসে, বাবাই বসে, ও নিজে বসে….. কিন্তু আজ এই সোফায় এক অজানা অচেনা শয়তান দুশ্চরিত্র লম্পট ব্ল্যাকমেলার বসেছিল. কিন্তু শুধু তাইতো না….. এই সোফায় আজ যা যা হয়েছে. সোফার ওই ফাঁকা জায়গায় তাকিয়ে যেন একটা দৃশ্য ভেসে উঠলো তার সামনে. সেই ব্ল্যাকমেলার সোফায় বসে আর তার কোলে দুদিকে পা রেখে উল্টোদিকে মুখ করে বসে সুপ্রিয়া নিজে. শুধু কি বসে? পাগলের মতো লাফাচ্ছে সে. যেন ওটাই তার প্রধান কর্তব্য. মুখে একটা হাসি সুপ্রিয়ার. ব্ল্যাকমেলারের হাতে তার দুই স্তন. কিভাবে হাত বোলাচ্ছে সে ওই স্তনে. মুহূর্তটা কল্পনা করেই নিঃস্বাস এর বেগ যেন বেড়ে গেলো, চোখটা কেমন বুজে এলো, ওপরের ঠোঁটটা নিচের ঠোঁটে চেপে বসলো.
মা? এইটা হয়ে গেছে…. তাহলে ভূগোলটা পড়বো এখন?
ছেলের প্রশ্নে যেন সম্বিৎ ফিরলো মায়ের. সে যেন শুনতেই পায়নি ছেলের প্রশ্ন. আবার বাবাইকে বলতে হলো. নিজেকে ওই মুহূর্তে সামলে সুপ্রিয়া আবার ছেলের পাশে গিয়ে বসলো. বাবাই ভূগোলের বইটা বার করে আজকে স্যার যেটা পড়িয়েছে সেটা আবারো পড়তে লাগলো. সামনে কমপ্লানের গ্লাসটা রাখা. একটুও মুখে দেয়নি বাবাই. কিন্তু সেটা চোখে পড়েও বাবাইকে বকলোনা সুপ্রিয়া. চায় চুমুক দিয়ে আরেকবার তাকিয়ে নিলো ফাঁকা সোফাটার দিকে. একটা জায়গায় এখনো ভেজা ভেজা. আসলে তখন যেটা হয়েছিল সেটা মনে করতেই আবারো……..
নানা… এখন না…. বাবাইকে পড়াই…. পরে এসব আবার. সেই মা যেন নিজেকেই শাসন করে উঠলো.
রাত ২টা বাজে. চারিদিক নিস্তব্ধ. খালি দূরে কুকুরদের ঘেউ ঘেউ সোনা যাচ্ছে. তিনজন বিছানায় ঘুমিয়ে. বা বলা উচিত দুজন ঘুমিয়ে আর একজন শুয়ে. তার চোখ খোলা. ঘুম আসছেই না চোখে. কিকরে আসবে? হটাৎ করে এরকম কিছু ঘটে গেলে কিকরে ঘুম আসে? কাল যা হলো, আজ যা হলো তা তো ভয়ানক. কিন্তু শুধু ভয়ানকেই তো কথাটা শেষ নয়. ভয়ানক কি? ভুল? নাকি সুখ? পাপ? নাকি তৃপ্তি? কে জানে কি… হয়তো সবকটাই. কিন্তু এসবের শুরু তো সে করেনি. তাহলে তার সম্পূর্ণ দোষ কোথায়? নিজেকে বাঁচানোর জন্যই যেন একথা ভাবলো সে. কিন্তু তারপরেই মাথাটা একটু উঁচু করে পেছনে তাকালো. নাইট লাম্পের নীল আলোয় সোফাটা ভালোভাবে দেখা যাচ্ছে. ওটার দিকে তাকাতেই কেমন যেন করে উঠলো শরীরটা. নিজের বাড়ির সোফা যেটা সে এতো বছর ধরে দেখে আসছে সেটাকে দেখেই আজ…..
আর তা হবেনাই বা কেন? ওই সোফাটাতে আজ পর্যন্ত ছেলে, ছেলের বাবা, সে নিজে বসে এসেছে কিন্তু আজতো যেটা হয়েছে সেটা সবকিছুর উর্ধে!! হ্যা ওই সোফাটাতেই.
একবার পাশে তাকালো সে. ছেলে আর বাবা গভীর ঘুমে ডুবে. আবার সে তাকালো ওই সোফার দিকে. কি মনে হতে আর যেন শুয়ে থাকতে পারলোনা সে. আস্তে করে সাবধানে উঠে বসলো বিছানায়. চোখ কিন্তু ওই সোফা কাম বেডে. বিছানা ছেড়ে দাঁড়ালো সে. এগিয়ে গেলো ওই বসার জায়গাটায়. একদম কাছে এসে দাঁড়ালো ঐটার. একটা সোফা, একটা মামুলি সোফা…. কিন্তু সত্যিই কি এটা আর মামুলি? এতদিন হয়তো তাই ছিল…. কিন্তু আজ…. আজ এটা আর মামুলি মনে হচ্ছেনা বাবাইয়ের মায়ের. এই সোফা আজ অনেক কিছুর সাক্ষী. এই সোফাতেই আজ সে যা যা করেছে….. ওই বিছানায় যেখানে এখন ছেলে আর ছেলের বাবা ঘুমিয়ে, এই ঘরটা.. সব সব সাক্ষী তার এই ঘটনার. কিন্তু বিশেষ করে এই সোফাটা কেন?
সোফায় গিয়ে বসলো সুপ্রিয়া. ঠিক যেখানে ওই শয়তানটা বসেছিল. সোফায় হাত বোলাতে লাগলো সুপ্রিয়া. এমন ভাবে হাত বোলাচ্ছে সে যেন…. যেন ওটা জড়োপদার্থ নয়, ওটা অন্যকিছু. আশ্চর্য! কেন করছে সে এরকম? জানেনা…. শুধু অনুভব করছে তার শরীর আবার গরম হচ্ছে. অবাদ্ধ হাতটা আবার আবার নিজেরই শরীরে অশ্লীল ভাবে ঘুরে বেড়াচ্ছে. অন্য হাতটা সোফার একটা জায়গায় ঘুরে বেড়াচ্ছে. এখানেই না? হ্যা এইতো এখানটা……
নিজের দ্বিতীয় হাতটা ততক্ষনে নিজের একটা দুদু নিয়ে খেলতে শুরু করে দিয়েছে. মুখের হাবভাব কেমন যেন পাল্টে যাচ্ছে. বার বার একটা মুহূর্তে ফিরে যাচ্ছে সে. আজ সকালের ওই সময়টা. শাশুড়ি মায়ের ডাকে বাঁধাপ্রাপ্ত হয়ে খেলা থামিয়ে শাশুড়িকে ঘরে ফিরিয়ে এনে আবার ভালোভাবে খাটে বসিয়ে দিয়েছিলো সে. তারপরে একটু কথা বলে আবার ফিরে এসেছিলো ঘরে. সেই কয়েক মিনিটের জন্য সে আবার কর্তব্যপরায়ণ বৌমা হয়ে উঠেছিল তাই সেইসময় কেমন যেন ভেতরের ভয় অনুশোচনা আবার জেগে উঠেছিল. ফিরে এসে শয়তানটাকে বলেছিলো আর না.. অনেক হয়েছে… এবার মুক্তি দাও… কিন্তু শয়তান কেন শুনবে? সে আবারো জোর করে কাছে টেনে নিজের শয়তানি করতে শুরু করে.
কিন্তু সেটা কি সত্যই বলপূর্বক ছিল? উহু….. তা তো বলা যায়না. কারণ ওই শয়তানটার শয়তানিতে আবার…. আবার.. হ্যা আবারো সেই অনুভূতি ফিরে আসছিলো, কর্তব্যপরায়ণ সেই নারীটাকে হারিয়ে আবার সেই ক্ষুদার্থ নারী বেরিয়ে আসছিলো. কারণ….. খেলা যে বাকি ছিল. আর তারপরে?
————————————
আঃহ্হ্হঃ আহহহহহ্হঃ কাকিমা কি হলো? এরম করোনা….. তুমি তো জানো বাঁধা দিলে কি হবে? জানোনা? তুমি কি চাও বলো তোমার ওই ভিডিও দেখে আমাদের স্কুলের সবকটা ছেলে হ্যান্ডেল মারুক? বলো চাও?
প্লিস…. প্লিস আর না… প্লিস…এটা ভুল… এটা…. ভুল
ধুর!ওসব ঠিক ভুলের নিকুচি করেছে……উফফফফ কি মাই তোমার কাকিমা… উফফফ কি সাইজ এগুলোর….. উফফফ দেখো.. আমার একহাতে পুরোটা আসছেনা….. তোমার ওই পুচকেটা যখন ছোট ছিল….তখনতো তুমি দুধের ফ্যাক্টরী ছিলে তাইনা?
আহ্হ্হঃ… উমমমম….. প্লিস…. প্লিসসসস…
পেছন থেকে পাছায় পুরুষঙের অনুভূতি, স্তনে দুটো হাতের চাপ, কাঁধে গলায় ঠোঁটের স্পর্শ, কানে অশ্লীল প্রশ্নের আক্রমণ……. কিকরে… কিকরে সে পারতো নিজেকে আটকে রাখতে? অবশেষে সে হার মানলো… হ্যা হার মানলো এই শয়তানের কাছে. কিন্তু এই হারের পরিবর্তে শাস্তি নেই… বরং অন্য কিছু আছে.
-ওঃহহহ দেখো কাকিমা দেখো….. তোমার মাইটা….. উফফফ কেমন ফুলে উঠেছে… বোঁটাটা কেমন শক্ত হয়ে গেছে দেখো…. কাকু এইভাবে টেপে এগুলো? আমার মতো এরকম আদর করে তোমায়?
এর উত্তরে কিছু বলার নেই সুপ্রিয়ার.
– ইশ….. আগে যদি জানতাম এই বাড়িতে এরকম খতরনাক জিনিস থাকে…. কি করতাম জানো?
আবারো চুপ সুপ্রিয়া.
কানের কাছে মুখ এনে ব্ল্যাকমেলার বললো – তোমার এইগুলো থেকে সব দুধ আমিই খেয়ে নিতাম…. তোমার ওই পুচকেটাকে কিচ্ছু দিতাম না….. সব আমার পেটে যেত….. শালা এই মাইয়ের দুধ খেয়েছে তোমার ছেলে… ভেবেই হিংসে হচ্ছে ব্যাটার ওপর.
এরকম একটা অশ্লীল জঘন্য কথা শুনে যেকোনো মায়ের রাগ হওয়া উচিত কিন্তু….. কিন্তু মুহূর্তটা এমনই ছিল যে রাগ নয়, ওই কথা শুনে আবারো যেন অন্যায় অনুভূতিটা আরও বেড়ে গেলো.
ভালো লাগছেনা… সত্যি বলো ভালো লাগছে না? আমি জানি ভালো লাগছে তোমার…..তুমিও মজা পাচ্ছ… পাচ্ছ না?
সুপ্রিয়ার ঠোঁট কাঁপছে… কি বলবে জানেনা সে? শুধু… আ… আ… আমি এইটুকুই বলতে পারলো.
সুপ্রিয়ার হাত তখন ওই বিশাল যত্রটার ওপর. অজান্তেই যেন ওটাকে আদর করতে শুরু করেছে সে. নিজে হস্তমৈথুন করা আর কোনো নারীকে দিয়ে করানোয় কি পার্থক্য সেটা কাল্টু জানে. সেই সুখ নিতে নিতে সে কাকিমার কানের কাছে মুখ এনে ফিসফিস করে বললো – পাচ্ছ পাচ্ছ……তুমিও পাচ্ছ…আহ্হ্হঃ এই দেখো কত ফুলে গেছে আমার বাঁড়াটা…. কেমন ফুলে গেছে ঐটা…. আহ্হ্হঃ দেখো কেমন শক্ত হয়ে গেছে…. উফফফফ তোমায় মজা দেবে বলে পুরো তৈরী…. তুমি চাওনা… তুমি চাওনা এটা তোমায় মজা দিক? বলো.. বলো কাকিমা…. চাওনা এটা তোমার ভেতর গিয়ে সব ওলোটপালোট করে দিক?
ব্ল্যাকমেলারের মুখ থেকে এরকম কামুক সব কথা শুনে আর নিজেকে আটকে রাখতে পারলোনা সুপ্রিয়া. তার মুখ ফিরিয়ে তাকালো ওই শয়তানের দিকে. তার মুখ দিয়ে সেই বেরিয়েই গেলো – চাই চাই.. চাই….
ব্ল্যাকমেলার তার এরকম বাসনা শুনে ক্ষেপে উঠলো. চোখ মুখ আরও হিংস্র হয়ে উঠলো তার! একহাতে পুরো চুলের মুঠি ধরে বাঁ দিকে টান দিয়ে সুপ্রিয়ার মাথাটা বাঁ দিকে বেঁকিয়ে নিজে ওর ডান কানের কাছে মুই এনে কামুক রাগী কণ্ঠে বলে উঠলো – তাহলে যা বলছি সব শুনবি…. তুই আমার দাসী …… আমি তোর মালিক….বুঝলি?
একেই কামের নেশায় মত্ত হয়ে আছে সে, তারওপর এই শয়তান ছেলেটার এইরূপ এগ্রিসিভ রূপ দেখে আর ছেলেটার ঐসব অভদ্র কথা শুনে যেন আরও উত্তেজনা বেড়ে গেলো সুপ্রিয়ার. চুলে টান, ব্ল্যাকমেলারের তুমি থেকে তুই… উফফফফ…. মুখে হাসির রেখা ফুটে উঠলো সুপ্রিয়ার.
-কি হলো? কি জিজ্ঞেস করলাম? আমি তোর কি? কি আমি তোর?
ম… মালিক… কামুক স্বরে বললো সুপ্রিয়া.
-আর তুই আমার কি?
দাসী…..
মালিক কে খুশি করতে চাস তো? বল?
সুপ্রিয়া আবার মুখ ঘুরিয়ে সেই পাগল করা কামুক চাহুনিতে তাকিয়ে বললো – হ্যা…… হ্যা… হ্যা…. চাই…. চাই!!
পুরুষের এরকম রূপই যেন ভেতরের সেই নারীটি পেতে চাইছিলো কাছে. স্বামীর মতো ভদ্র মানুষ তো দেখছেই, তার ক্ষমতাও জানে সে কিন্তু এইরকম শয়তান ব্ল্যাকমেলারের জালে পা দিয়ে তার এরকম হিংস্র রূপ দেখে যেন উত্তেজনা চরম পর্যায় পৌঁছে গেলো সুপ্রিয়ার. উফফফফ পুরুষের উত্তেজক রুদ্র রূপ সে এই প্রথম দেখছে.
ব্ল্যাকমেলার ওই ভাবেই তাকে এই সোফায় এনে বসিয়ে নিজেও বসেছিল আর তার চুলের মুঠি ধরে তার মাথাটা নিজের ওই জিনিসটার কাছে এনে……
এইটুকু মনে পড়তেই মুখে জল এসে গেলো সুপ্রিয়ার. ঢোক গিললো সে. ইশ….. কিভাবে… কিভাবে পাগলের মতো সে ওই জিনিসটা মুখে নিয়ে উফফফফফ!! কি যে হয়েছিল তখন ওর…. যেন ওটার থেকে সুস্বাদু আর কিছু নেই! আর তখন শয়তান ছেলেটা কিভাবে তরপাচ্ছিলো উত্তেজনায়. উফফফ পুরুষের এই তরপানি দেখতে নারীদের আলাদাই একটা উত্তেজনা হয়… ঠিক যেমন পুরুষদেরও হয় নারীদের উত্তেজনার চরম সীমায় পৌঁছে দিয়ে.
নাইটিটা কখন যেন তুলে নিজের গোপন স্থানে হাত বোলাতে শুরু করে দিয়েছে সে. আহ্হ্হঃ এখনো শিরশির করছে জায়গাটা… উফফফফ…. হবেনা কেন? প্রথমবার… জীবনে প্রথমবার যে জিনিসটা শরীরের ভেতর প্রবেশ করেছে তার ধাক্কা সামলানো কি অতই সোজা. উফফফফ যোনিতে পুচ করে আঙ্গুলটা ঢুকে গেলো নিজের. আবারো শিহরণ খেলে গেলো শরীরে. তখন এই জায়গাতেই একটা ভয়ানক জিনিস যাতায়াত করছিলো. তখনকার নিজের রূপটা মনে পড়তেই উহ্হ্হঃ…….কিভাবে… কিভাবে সে নিজে উপভোগ করছিলো ওটা. কিভাবে লাফাচ্ছিলো ওটার ওপর. ভাগ্গিস দুটো ঘরের মাঝে অনেকটা গ্যাপ নইলে ওই ঘরের শাশুড়ি সব শুনে ফেলতো.
আহ্হ্হঃ…. লাফা শালী লাফা….. জোরে জোরে লাফা… আহ্হ্হঃ এটা তোর আজ থেকে… ভালো করে মজা নে- ব্ল্যাকমেলার দাঁত খিচিয়ে সুপ্রিয়াকে বলেছিলো. আর সুপ্রিয়াও নিয়ন্ত্রণ হারিয়ে মালিকের আদেশ পালন করতে করতে একসময়…….!!
মুহূর্তটা ভাবতেই আবারো কেঁপে উঠলো শরীরটা. জীবনে প্রথমবার এরকম হলো. ওটা কি ছিল? ইশ!! ছি ছি…. ঐভাবে কিকরে হয়ে গেলো ব্যাপারটা? নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ঐভাবেই ঘরের মধ্যেই….. ইশ!! মেঝেতে কতটা জায়গা জলে ভিজে গেছিলো, সোফার এই জায়গাটাও. কিন্তু কিকরে ওরকম হলো? জানেনা সুপ্রিয়া. কিন্তু যখন আর থাকতে না পেরে পুরুষাঙ্গটা যোনি থেকে বার করেই ওই ভাবে জল ছাড়তে শুরু করলো ওই মুহূর্ত উফফফফফফফফফফ!!!!!
মুহূর্তটা মনে পড়তেই মুখে একটা হালকা হাসি ফুটে উঠলো বাবাইয়ের মায়ের, ঠিক তখন জল ছেড়ে কাঁপতে কাঁপতে ব্ল্যাকমেলারের ওপর নেতিয়ে পড়ে হাসছিলো.
ওদিকে ঘুমন্ত ছেলেটা জানতেও পারছেনা তার মা তার পাশে নেই, তার মা ওই সোফায় বসে অন্য খেয়ালে মগ্ন. মায়ের নিম্নাঙ্গ কাপড়ের বাইরে. মা কি যেন করছে আধশোয়া হয়ে. মায়ের চিন্তায় তার বাবা নয়, অন্য পুরুষ…. আর সেই পুরুষকে বাবাই নিজেও চেনে. কি অদ্ভুত….ছেলের ভয়ের কারণ যে মায়ের সুখের কারণ সে. মায়ের মুখে একটা হাসি ফুটে উঠেছে. সেটা শুধুই অতীতের কথা ভেবে নয়, আসন্ন সময়ের কথা ভেবে. তবে এসবের কিছুই জানলোনা বাবাই. ঘুমোনোর আগে মাকে পাশে শুয়ে গায়ে হাত বুলিয়ে দিতে দেখেছিলো…. আর ঘুম ভাঙলোও মায়ের ডাকেই.
ওঠ….. ওঠ বাবাই…..
আবার প্রতিদিনের জীবন শুরু হলো. সেই তাড়াহুড়ো সেই ব্যাস্ততা. সেই রোজকার জীবন. অন্তত বাবাই ওর বাবা আর শাশুড়ির ক্ষেত্রে. একজনের কাছে নতুন সকাল মানে নতুন কিছু. নতুন দিন মানে তার কাছে যেন নতুন ভয়, নতুন রোমাঞ্চ, নতুন চিন্তা আর নতুন অনুভূতি. যদিও নিজের কাজে বিরতি নেই. সে নিজের দায়িত্ব পালন করছে. রোজকারের মতোই স্বামী ছেলে বিদায় নিলো. গেট পর্যন্ত গিয়ে হাত নাড়িয়ে বিদায় জানিয়ে একবার ফাঁকা রাস্তাটা দেখে নিলো. তারপরে ঘরে এসে স্বামীর আর ছেলের বাড়ির জামা প্যান্ট গুলো আলনায় তুলে রেখে একবার খোলা জানলার দিকে তাকালো. বাইরে গাছ ঝোপঝার এসবই দেখা যাচ্ছে. আর কিছু না. তারপরে আবার শাশুড়ির ঘরের দিকে গেলো সে. ওনাকে সকালের ওষুধ দিতে. এমনিতেই মানুষটা দুর্বল তারওপর হার্টের সমস্যা. ওনার খেয়াল রাখতেই হয়.
শাশুড়িকে সকালের খাবার দিয়ে ওষুধ দিয়ে ওনাকে টিভি চালিয়ে দিলেন. নিজেও কিছুক্ষন ওনার সাথে বসে গান শুনলো . কিন্তু কেন যেন অন্যমনস্ক হয়ে যাচ্ছে সে. বার বার মাথা ঘুরিয়ে পেছনের জানলায় তাকাচ্ছে সে. আজকেও কি আবার!! প্রশ্নটা মাথায় আসতেই আবারো সেই ভয় আতঙ্ক দুশ্চিন্তা…… সাথে ওই অজানা অনুভূতি ফিরে ফিরে আসছে. কিন্তু সময় পার হতে লাগলো. কই? কিছুই তো হলোনা. কেউ এসে দাঁড়ালোনা ওই জানলায়, কেউ স্নানের সময় পেছন থেকে জড়িয়ে ধরলোনা. তাহলে কি আজকের দিনটার জন্য মুক্তি?
মুক্তির স্বাদ কার না ভালো লাগে. বাবাইয়ের মায়েরও যেন মনে একটা শান্তি. আজ আর ভয় নেই. আজ আর তাকে ওই শয়তান পাষণ্ডর শিকার হতে হবেনা. আজ আর কেউ এসে তার শরীর স্পর্শ করবেনা.
সত্যিই তাহলে আজ আর সে আসবেনা? আবারো মাথায় এই চিন্তাটা এলো. কিন্তু এবারে আর যেন মুক্তির আনন্দ নেই এই প্রশ্নের উত্তরে. যেন অদ্ভুত একটা খারাপ লাগা কাজ করছে. কাল যা হয়েছে, তার আগের দিন যা হয়েছে…. তার পুনরাবৃত্তি আজ সত্যিই হবেনা? এটা তো…. এটাতো ভালো কথা… তাহলে কেন.. কেন এরকম অদ্ভুত লাগছে? নিজেকে আয়নায় দেখতে দখতে নিজেকেই ওই প্রশ্ন করলো সুপ্রিয়া. স্নান করে বেরিয়ে আয়নার সামনে দাঁড়িয়ে চুল মুছতে মুছতে হটাৎই যেন অন্য খেয়ালে ডুবে গেছিলো সে. নিজের অপূর্ব রূপ দেখছে সে. আগের যে রূপ ছিল..
বর্তমানে যেন আরও বৃদ্ধি পেয়েছে তা. একি চোখের ভুল? নাকি……?
এইতো সেই আয়না. এই ও নিজে. আর কাল… ঠিক ওর পেছনে….. দাঁড়িয়েছিল ওই শয়তান ছেলেটা. ওর এই শরীরটা ঝুকিয়ে পেছন থেকে ধাক্কা দিচ্ছিলো সে. চোখে মুখে কি ভয়ঙ্কর কাম! একহাতে ওর এই লম্বা ঘন চুল ধরে অন্য হাতে ওর একটা স্তন ধরে উফফফফফ আবারো মনে পড়তেই নিজেকে পুনরায় প্রশ্ন করলো সে. এবারে প্রশ্নটা একটু আলাদা. আজ কেন এলোনা সে? কেন এলোনা? এখনো সময় আছে…… আসবে কি?
কই? কেউ তো এলোনা. বাবাই ফিরে এসেছে একটু আগে. ওকে খেতে দিয়ে সুপ্রিয়া ঘরে ফিরে এলো. পাশের ঘরেই বাবাই খাচ্ছে আর মা বিছানায় বসে. সে যেন ভেবে পাচ্ছেনা আজকের মুক্তিতে খুশি হবে নাকি…… নাকি…… আরে ধুর!! কেন এতো ভাবছে সে? ওই শয়তান আসেনি ভালোইতো হয়েছে. হারামি শয়তান লম্পট….. এতো সাহস যে তার ব্যাক্তিগত মুহূর্তের ভিডিও বানিয়ে তাকেই ব্ল্যাকমেল করে তার শরীর নিয়ে খেলেছে ওই শয়তান. এটা তো ধর্ষ!! ওই শয়তান যেন আর কোনোদিন না আসে..যেন গাড়ি চাপা পড়ে মরে হারামিটা. তবেই শান্তি. একটা লুচ্চা লাফাঙ্গা… ছি… এসব কিকরে মেনে নিচ্ছিলো সে নিজে? আসেনি বেশ হয়েছে. দূরে শশুর মশাইয়ের মালা দেওয়া ফটোটার হাসিমুখ বৌমার দিকেই. যেন হাসিমুখটা বলতে চাইছে – আঙ্গুর ফল টক. রাত হলো. সারাদিনের কাজকর্মে, দায়িত্ব পালনে, ছেলেকে অংকের কোচিং এ নিয়ে যাওয়া, রাতের রান্না এসবেই দিন কেটে গেলো. আজ আর কেউ এলোনা. কেউ এলোনা তাকে ভয় দেখাতে, কেউ এলোনা ভয়ের ফায়দা তুলতে….. কেউ এলোনা তাকে নষ্ট করতে. এই মুক্তির স্বাদ তো উপভোগ করার কথা ছিল তবে? তবে কেন সুপ্রিয়া এখনো জেগে? কেন ঘুম আসছেনা ওর? কেন একটা অস্বস্তি যেন ঘিরে ধরেছে তাকে? যেন কিছু একটা বাকি রয়ে গেলো. এ কেমন ফিলিং? পাশে একবার তাকালো সে. বাবাইয়ের পাশে ওর বাবা ঘুমিয়ে. কাল তো রবিবার. কাল ছুটি. সকালের চাপ নেই. তাহলে? এটা ভাবতেই মনে একটা আনন্দ অনুভব করেই আবার কেমন হয়ে গেলো মনটা. কি হবে গিয়ে? যদি সে রাজি হয়ও তো কতক্ষনের জন্য? কতটুকু সময় আদর দেবে ওই লোকটা? একটু পরেই তো…….. একটা দীর্ঘশ্বাস ছেড়ে অন্যপাশে ফিরলো বাবাইয়ের মা. আবার চোখের সামনে ভেসে উঠলো একটা ছেলের চেহারা. বেশ লম্বা, চোখেমুখে শয়তানি, লম্পট দুশ্চরিত্র…… ব্ল্যাকমেলার. তাকে ভয় দেখিয়ে তার ইজ্জত লুটেছে হারামিটা. এটা এতো বড়ো একটা ব্যাপার… অথচ তার ওপর কোনো প্রভাব পড়লোনা কেন? পড়েনি কি? হ্যা সে যে ভাবে প্রভাব পড়ার কথা ভাবছে অর্থাৎ একজন পবিত্র নারীর দিক থেকে সেই ভাবে পড়েও পড়েনি কিন্তু…… কিন্তু অন্যভাবে যে ভয়ানক প্রভাব পড়েছে. নইলে…. স্বামী সন্তান পাশে ঘুমিয়ে তাও এই নারী তার সর্বনাশ করা ব্যাক্তিটার মুখ ভাবতে ভাবতে নিজের দুপায়ের মাঝে হাত নিয়ে যাচ্ছে কেন? রাত কত? কে জানে? তবে বেশ গভীর. বিছানায় দুজন ঘুমিয়ে. পিতা পুত্র. কিন্তু তৃতীয় জন? পুত্রের মা কোথায়? গভীর রাত. বাইরে কুকুর ডাকছে. আউউউউউউ.. আউউউউউউ. বাবাইদের বাড়ির ওই কলঘরের বাথরুমে আলো জ্বলছে. ভেতরে একজন রয়েছে. বাবাইয়ের মা. কিন্তু একি! ওনার পরনের নাইটি কোথায় গেলো? উনি ঐভাবে দাঁড়িয়ে কি করছেন? প্রচন্ড গতিতে দুটো আঙ্গুল শরীরের ভেতর ঢুকছে বেরোচ্ছে…. অন্যহাতের থাবায় নিজেরই একটা স্তন. দেয়ালে পিঠ ঠেকিয়ে বাবাইয়ের মা দাঁড়িয়ে নিজের সাথেই নিজে মেতে উঠেছে….. হ্যা এই রাতে. প্রথম প্রথম বিয়ের পর যে মহিলা একা এদিকে আসতেও ভয় পেতো আজ সে এতো রাতে এখানে এসে নিজের সাথে দুস্টুমিতে মেতে উঠেছে. কিন্তু…. কিন্তু যেন সেই সুখ, সেই পরম সুখের আনন্দ আসছেনা. কই আগে তো বেশ ভালো লাগতো নিজের সাথে এসব করে… তবে এখন কি হলো? উত্তরটাও জানা…. তাইনা? নিজের ওই আঙ্গুল আর ওই ইজ্জত লুটতে আসা শয়তান ব্ল্যাকমেলারের আঙ্গুল…. দুটোয় কত যেন তফাৎ. ওই শয়তানের আঙুলের স্পর্শই আলাদা. যেভাবে ওই আঙ্গুল তার যোনির মজা নিয়েছে তার সামান্য ভাগ মজাও নিজের আঙুলের স্পর্শে আসছেনা. কেন? আগে তো নিজের এই দুস্টুমিতেই বেশ ভালো লাগতো. উফফফফফ শয়তান কুত্তা! কি করলো সে আমার সাথে? এতো মনে পড়ছে কেন ওই হারামীটার মুখটা? উফফ কি যেন একটা ব্যাপার আছে ওই মুখটায়. দেখেই বোঝা যায় কত বড়ো শয়তান সে… কিন্তু সেটাই… সেটাই যেন সুপ্রিয়াকে আরও আরও উত্তেজিত করে তোলে. এখনও তাই করছে. শুধু শয়তানটার মুখ কেন? আরেকটা জিনিসও তো মনে পড়ছে……. ঠিক দুপায়ের মাঝের ওই ভয়ানক জিনিসটা. কি বীভৎস! কি অসাধারণ! কোমরটা সামনে বেঁকিয়ে জোরে জোরে সমৈথুন করতে করতে ভাবছে বাবাইয়ের মা সেই ধর্ষকামী শয়তানকে. এতো রাতেও বাথরুম চুড়ির ছন ছন আওয়াজে ভোরে উঠেছে. তাছাড়া উফফফফফ…… আহহহহহ্হঃ আঃহ্হ্হঃ উম্মমমমমম এসবও আছে. কিছুতেই ভুলতে পারছেনা নিজের ইজ্জত নষ্টের মুহূর্ত গুলো. বার বার মনে পড়ছে প্রতিটা ধাক্কা, প্রতিটা চুম্বন আর প্রতিটা নোংরামি. দুপুরে যে না আসায় জোর করে নিজেকে ভোলানোর চেষ্টা করছিলো এই নারী, যার গাড়ি চাপা পড়ে মৃত্যু কামনা করছিলো সে…… এখন তাকে ভেবেই সেই নারীই নিজের সাথে নষ্টামী করে চলেছে. দুটো আঙ্গুল যতটা ভেতরে গিয়ে ধাক্কা মারছে তার থেকেও গভীরে সে অন্য কিছু পেতে চাইছে, যে হাতটা তার স্তন মর্দন করছে তার থেকেও অনেক তাগড়াই শক্তিশালী পুরুষের হাতের মর্দন সে পেতে চাইছে….. স্বামীর যে জিনিসটা কয়েক মিনিটেই হার মেনে নেয় সেটার থেকেও হাজার গুন শক্তিশালী আর খেলা শেষ করে তবেই বিদায় নেয় সেই জিনিসটাকে নিজের নারীত্ব দিয়ে সম্মান জানাতে ইচ্ছে করছে তার. সকালে এই পুরুষটাকেই ঘেন্না করছিলো, রাগ হচ্ছিলো… আর এখন সেই তাকেই কল্পনা করে সুপ্রিয়া কামুত্তেজনায় ছটফট করছে. না… এখন আর তার মনে সেই অতীতের দাদার মুখটা ভাসেনি একবারের জন্যও. সেই মুখের জায়গা নিয়ে নিয়েছে এই ব্ল্যাকমেলার. অতীতের ওই দাদার সাথে কিছু হতে গিয়েও হয়ে উঠতে পারেনি, কিন্তু এই পুরুষ তো নিজেই তার বাড়িতে ঢুকে তার ইজ্জত নিয়ে খেলেছে. ওই দাদার যৌনঙ্গ কেমন ছিল সুপ্রিয়া জানেনা কারণ প্যান্টের ভেতরে সেদিন হাত ঢোকানোর সাহস হয়নি কিন্তু এই ব্ল্যাকমেলারের প্যান্টের ভেতরের গোপন জিনিস সে শুধু দেখেইনি সেটা তার শরীরে প্রবেশও করেছে. উফফফ প্রতিটা ধাক্কা, প্রতিবার ওই পুরুষাঙ্গের ঘর্ষণ নিজ যোনিতে অনুভব করেছে সে…… বলা উচিত উপভোগ করেছে সে. তা হোক না তার শুরু অন্যভাবে. উফফফফ….. কাল রাতেও কি সুন্দর ঘুম হয়েছে অথচ আজ…… উফফফ ঘুম আসছেই না. রাগ হচ্ছে সুপ্রিয়ার ওই জানোয়ারটার ওপর….. না মোটেই তাকে ভোগ করার জন্য নয়, এই রাগ তাকে ভোগ না করার রাগ. কেন কেন কেন এলোনা জানোয়ারটা আজ? কেন? এতো তো সময় ছিল তাও কেন…? স্কুলে গেছিলো বোধহয়… উফফফফ কেন এতো ভাবছি আমি ওই জানোয়ারটার কথা? কেন? কারণ তার কাছে যেটা আছে সেটা যে অসাধারণ. নিজেই নিজেকেই বললো সে. যত যাই হোক এটা কিকরে সে ভুলবে যে ওই জানোয়ারটা তাকে শ্রেষ্ঠ সুখ দিয়েছে. আর তার জন্যই সুপ্রিয়া এই প্রথমবার ঐভাবে জল খুশিয়েছে. উফফফ এখনো মনে পড়ছে.. ইশ কি ভাবে ছিটকে জল বেরোচ্ছিলো. ভাগ্গিস চেল্লানোর সময়ই হারামিটা একহাত দিয়ে মুখ চেপে ধরেছিলো নইলে ঐসময় নিজের ওপর কোনো নিয়ন্ত্রণই ছিলোনা সুপ্রিয়ার. উফফফফ… ওই অনুভূতিটা উফফফফফ…. কি অসাধারণ! কি উত্তেজক!! ওটা…. ওটা যে আবার অনুভব করতে চাইছে সে. আবারো ঐরকম মুহুর্তকে উপভোগ করতে চাইছে সে. কিন্তু আজ তো……….. তাহলে কি কাল? কাল তো ছুটি? কাল কি আসবে সে? কিন্তু কাল তো সেও একা নয়, স্বামী সন্তান সবাই থাকবে. তাহলে? কালকেও কি…….. উফফফফফ আহ্হ্হঃ কিন্তু এই শরীর… সে যে কিছুই শুনচ্ছেনা….. আহ্হ্হঃ আহ্হ্হঃ… ইশ কিসব নোংরা নোংরা চিন্তা আসছে. হটাৎই মনে হলো যদি এখন কেউ এসে ওকে একা পেয়ে ধর্ষ** করার চেষ্টা করে? কেউ যদি গলায় ছুড়ি ঠেকিয়ে বলে নড়লেই শেষ করে দেবো…. আর তারপরে ঐভাবেই গলায় ছুড়ি ধরে পেছন থেকে তাকে…. উফফফফ সারারাত…. সারাটা রাত তাকে ঐভাবে খাবে সেই শয়তান…….. আচ্ছা হটাৎ ওই সেদিনের ষাঁড় আর গরুর মুহুর্তটা কেন মনে পড়ছে? বিশেষ করে ওই ষাঁড়টা…. ইশ সেদিন ওটার ঐরকম তিনটে পা দেখে… উম্মম্মম্ম কি বড়ো হয় না ওদের ঐটা….. কি শক্তি ওদের গায়ে…. এইজন্যই ষাঁড়কে সবাই সামলে চলে….. কি তাগড়াই ছিল ষাঁড়টা…..
একি!! একি এসব কি ভাবছি আমি!! ছি! নানা….. আমার… আমার গিয়ে ঘুমোনো উচিত….. উফফফ অনেক হয়েছে…… কিন্তু…. সত্যিই তো কি বড়ো কি লাল কি সুন্দর….. উমমম…ইশ গরুটার নিশ্চই ভালো লাগছিলো…. ঠিক যেমন সেদিন সুপ্রিয়ার ভালো লাগছিলো!! আর শেষের ওই চরম মুহুর্ত উফফফফ!! সে যেন মানুষ জন্তু সব বিভেদ গুলিয়ে ফেলেছে… শুধু একটাই মিল ছাড়া….. নারী এবং পুরুষ!! ব্যাস
*
বাবাই স্কুলের ড্রেস পড়ছে. অনিল বাবু ভেজা চুল তোয়ালেতে মুচ্ছেন. সুপ্রিয়া দুজনের টিফিন বানিয়ে নিয়ে এলেন.
কিরে? তাড়াতাড়ি কর… আর এই যে তুমি…. রোজ তো তাড়াতাড়ি তাড়াতাড়ি বলে আমার মাথা খাও….. আজ যে নিজেই রেডি হওনি.
হেহে..এইতো হচ্ছি- হেসে বললেন বাবাইয়ের বাবা.
ছেলের ব্যাগে নিজেই টিফিন ঢুকিয়ে বললেন – বাবাই…. পুরোটা খাবি.. কালকের মতো যেন ফেলে রাখবিনা .. আমি যেন দেখি পরোটার একটুও পড়ে নেই. বলে নিজেই ছেলের চুল চিরুনি দিয়ে সেট করে দিলো বাবাইয়ের মা.
আসলাম ঠাম্মি…….. বাবাই ঠাকুমার ঘরে গিয়ে বলে এলো. তিনিও এসো বাবা বলে দিলেন প্রতিদিনের মতো.
-আসছি মা
– হ্যা সোনা.. যাও
– এলাম গো (অনিল বাবু )
– হ্যা…. ঠিক করে যেও ওকে সামলে নিয়ে যেও.
– হুমম
প্রতিদিনের মতোই সুপ্রিয়া ছেলেকে আর স্বামীকে গেট পর্যন্ত এগিয়ে বিদায় জানিয়ে ফিরে এলো. আজ সোমবার. নতুন করে আবার দিনের শুরু. কাল রবিবার ছিল. বেশ ভালোই কেটেছে কাল. ওই একটা দিনই তো বাপ্ ছেলে বাড়িতেই থাকে. কাল অনিল বাবু মুরগি এনেছিলেন. বাবাইয়ের মা দুর্দান্ত রান্না করেছিল. সবাই চেটেপুটে খেয়েছে দুবেলাই. দুপুরে অনেক্ষন আড্ডা মেরেছে কাল. পুরোটাই বাবাইয়ের ঠাম্মির ঘরে বসে. এই একটা দিন ওই বয়স্ক মানুষটা বাড়ির সবাইকে সর্বক্ষনের জন্য কাছে পান. নইলে ছেলে রোজ ফিরলেও ওর কাজ, নাতির পড়াশুনা, বৌমার নাতিকে পড়ানো, পড়তে নিয়ে যাওয়া এসবে সেইভাবে যেন কাছে পেয়েও কাছে পাননা সবাইকে. কিন্তু এই একটা দিন সব চিন্তা মুক্ত হয়ে যেন সবাই খুশিকে আপন করে নেন. কালকেও সেইভাবেই ওনার ঘরেই সবাই বসে দুপুরে টিভি দেখতে দেখতে আড্ডা দিয়েছে সবাই. টিভিতে পুরোনো হিন্দি বই দেখেছে. নাতি তো ঠাম্মির কোলেই মাথা রেখে শুয়ে ছিল. আর বৌমা পাশে আর ছেলে চেয়ারে বসে. উনিও নাতির মাথায় হাত বোলাতে বোলাতে ফিল্মে মনোযোগ দিয়েছিলেন. উনি যদি ফিল্মের পাশাপাশি নিজের পাশেও মনোযোগ দিতেন তাহলে হয়তো বুঝতে পারতেন বৌমা যেন পুরোপুরি মনোযোগ দিচ্ছিলোনা ফিল্মে. বার বার বৌমা পেছনে ওই খোলা জানলার দিকে তাকাচ্ছিলো.
বাবাই আর স্বামী বেরিয়ে গেছে একটু আগেই. সুপ্রিয়া শাশুড়িকে ওনার সকালের ওষুধ দিয়ে বাথরুম থেকে ঘুরিয়ে এনে শুইয়ে দিয়েছে. এখন ভাত বসিয়েছে আর দ্বিতীয়বারের চায়ের জল বসিয়েছে. কালকের দিনটা কি ভালো কেটেছে….. সত্যিই ভালো কেটেছে. নিজের ছেলেকে সারাদিনের জন্য কাছে পেয়েছে, নিজের স্বামীকে পুরো দিন কাছে পেয়েছে. এমনিতে কাজ পাগল মানুষ হলেও ছুটির দিনটা পুরোপুরি পরিবারের জন্য ব্যায় করেন. আগে বিকেলের দিকে ছেলেকে নিয়ে বেড়াতে বেরোতেন, রাস্তার ধারে যে চপের দোকানটা ছিল সেখান থেকে চপ কিনে নিয়ে আসতেন. এখন খুব একটা বেরোনো হয়না কিন্তু বেশ ভালোই কাটে দিনটা. সুপ্রিয়াও বেশ ভালোই কাটিয়ে এসেছে এতদিন….. কালকেও… কিন্তু কোথাও যেন একটা ফাঁকাও ছিল. অথচ কোথাও কোনো স্থান শুন্য ছিলোনা. স্বামী ছেলে শাশুড়ি সবাই তো কাছেই ছিল…. সুপ্রিয়াও বেশ আনন্দেই কাটিয়েছে. কিন্তু তাও সে যেন তারমধ্যেও আরও কিছু খুঁজছিলো. যেন এই চেনা মুখগুলো ছাড়াও আরেকটা মুখকে কাছে পেতে ইচ্ছে করছিলো. সে জানে ব্যাপারটা কতটা বিপদজনক হতে পারতো, বরং সেসবের কিছুই হয়নি বলে একটা স্বস্তি একটা শান্তিও ছিল কিন্তু কোথাও ওই পূর্ণ সন্তুষ্টি যেন ছিলোনা. বাবাইয়ের মা যতই স্বামী সন্তানকে কাছে পেয়ে তাদের দেখাশুনায় ব্যাস্ত থাকতে চেয়েছে ততো যেন সেই অন্য নারীটা তাকে বাধ্য করেছে ওই আরেকট মুখকে কল্পনা করতে, বাধ্য করেছে বার বার জানলার দিকে তাকাতে. ফাঁকা জানলা দেখে বাবাইয়ের মা খুশি হলেও ওই ক্ষুদার্থ নারী যেন খুশি হয়নি. মাংসটা দারুন রান্না করেছিল বাবাইয়ের মা… সবার সাথে সাথে সে নিজে খেয়েও পেটের খিদে মিটিয়েছে কিন্তু মনের খিদে যে মেটেনি. দুটো দিন… তার বাড়িতে কোনো শয়তানের পা পড়েনি. এটা তো ভালো খবর. কিন্তু তাহলে কেন খুশি হতে পারছেনা সে? একজনের স্ত্রী সে, এক সন্তানের মা সে… তবু এতবড়ো একটা দুর্ঘটনা ঘটে গেলো তাকে কেন্দ্র করে কিন্তু তাও কেন প্রভাব পড়েনি তার ওপর? নিজের স্বামী ছাড়াও কেউ তার শরীরকে ভোগ করেছে, নিজের সন্তান ছাড়াও এই বুকে মুখ লাগিয়েছে এক জানোয়ার. তবু কেন চোখে জল আসেনি সুপ্রিয়ার? হ্যা স্বামীর দিকে তাকিয়ে একটা খারাপ লাগা কাজ করলেও তা কেন সাময়িক ছিল? আচ্ছা সেকি পুরোপুরি বিপদ মুক্ত? তাই কি? তাহলে তো খুশির খবর তাইনা? কিন্তু সে খুশি হতে পারছেনা কেন?
তার থেকেও বড়ো প্রশ্ন…… এই মুক্তি… সেকি সত্যিই চায়?
তাই যদি হতো তাহলে কেন বারবার ওই জানোয়ার হারামিটার মুখ মনে পড়তো? কয়েকদিন আগেও সেই দাদাটার মুখটা ভেবে উত্তেজনা হতো? কিন্তু কই…. একবারের জন্য ওই মুখটা এখন মনেও আসছেনা….. সেও তো একটা জানোয়ার ছিল. সদ্য বাড়ন্ত একটি মেয়ের শরীরকে নোংরা ভাবে কাছে পেতে চেয়েছিলো. কিন্তু সে অসফল হয়. কিন্তু এই শয়তান জানোয়ারটা সুযোগ পেয়ে সেটাকে হারায়নি. বাড়ি পর্যন্ত এসে তাকে তারই বাড়িতে ভোগ করেছে. সেই শয়তান হয়তো নিজের সুখের কথা ভেবেই সুপ্রিয়াকে ভোগ করেছে কিন্তু সুপ্রিয়া নিজেও তো সেই নোংরামি উপভোগ করেছে. তা সে এক স্ত্রী / মা হোক বা সেই ক্ষুদার্থ নারী. উপভোগ তো করেছে. সেই মুহূর্তে তাকে সবকিছু ভুলিয়ে দিয়েছিলো ওই ব্ল্যাকমেলার. কিন্তু…… আর কি সে আসবেনা? না আসলেই তো ভালো……. কিন্তু আসলেও……. ক্ষতি কি?
চা নিয়ে শাশুড়ির ঘরে গেলো বাবাইয়ের মা. দুজনে বসে টিভি দেখতে লাগলো. যেন আবার সেই ভেতরের স্ত্রী, সেই মায়ের সত্তা একটু একটু করে বেরিয়ে আসছে. যে জীবন বলতে ঘর সংসার বোঝে. নিজের স্বামী, সন্তান শাশুড়ি দায়িত্ব বোঝে…. সেই নারী রূপটা যেন আবার একটু একটু করে প্রকাশ পাচ্ছিলো কিন্তু ঐযে…….. অন্য কিছু যে অপেক্ষা করছিলো তার জন্য.
বৌমা…. একটু জল দাওনা মা
হ্যা মা দিচ্ছি……
বাবাইয়ের মা উঠে টেবিল থেকে জলের বোতলটা নিয়ে পাশেই রাখা গ্লাসটা নিয়ে তাতে জল ভোরে সেটা শাশুড়ির হাতে দিলো. উনি জল খেলে গ্লাসটা আবার নিয়ে আবার টেবিলে রেখে আসার জন্য যেই সুপ্রিয়া অগ্রসর হয়েছে অজান্তেই সামনে চোখটা চলে গেলো. আর আবারো ধক করে উঠলো বুকটা তার. ঐযে….. ঐযে আবার… আবার আজকে জানলার বাইরে!! ঐতো দাঁড়িয়ে আবার সেই বিভীষিকা! ভাবির গুদ মাল দিয়ে ভরে দিলাম bangladeshi bhabi chuda
পা যেন আটকে গেছে আবার….. শরীর যেন আবার কেমন করে উঠছে. ভয়? আতঙ্ক? কি করবে এবার সুপ্রিয়া? কি করা উচিত তার?
বৌমা….. কি হলো?
হ্যা… না না… কিছুনা….
ওহ…
উনি আবার টিভি দেখতে লাগলেন. একবার পেছনে ফিরে উনিও তাকালেন. খোলা জানলা. পর্দা সরানো. বাইরের আলো ঘরে ঢুকছে. আচ্ছা কিছু কি একটা……..? নানা… ও চোখের ভুল. উনি আবার সামনে টিভিতে বই দেখতে লাগলেন. বৌমা একটু আগেই এই ফিল্মটা চালিয়েছে. বেশ ভালো হচ্ছে ফিল্মটা. পারিবারিক ফিল্ম. এদিকে আবার ওনার জানলার সামনে একটা মাথা. উঁকি দিয়ে ভেতরে দেখছে. আর বৌমা গ্লাসটা ধরেই দাঁড়িয়ে বাইরে দেখে চলেছে. সে ভেবেছিলো সে হয়তো বিপদমুক্ত তাই তার মাতৃসত্তা তার স্ত্রী সত্তা তার ভালো দিকটা একটু হলেও শান্তি পাচ্ছিলো কিন্তু আজ পুনরায় সেই বিভীষিকাকে সম্মুখে দেখে সে ভয় পেয়ে গেলো….. কিন্তু………. কিন্তু একজন যে আবার আনন্দ অনুভব করছে. আবারো একটা ভালোলাগা কাজ করছে.
না…. মোটেই ওই বাইরে দাঁড়ানো জানোয়ারটার কথা বলছিনা…. বলছি এমন একজনের কথা যে অন্তরে. বাড়ির অভ্যন্তরে শুধু নয়, দেহের অন্তরে তার বাস . সে হয়তো অদৃশ্য কিন্তু তার দ্বারাই যেন পরিচালিত হয় দেহ. শুধু মনই কি চালনা করে নাকি সবসময়? ওই যে মাথা… সেও তো কম নয়. আর সেই মাথাই তো এখন ওই জানলার সামনে দাঁড়ানো জানোয়ারটাকে আবারো দেখতে পেয়ে কেমন যেন করছে. মন হয়তো ভয় পাচ্ছে কিন্তু মগজ যে অন্য কথা বলছে. উফফফফ ঐযে শয়তানটা আবারো বড়ো বড়ো চোখ করে কাছে আসতে ইশারা করছে. উফফ ওই চোখে মুখের হিংস্রতা… আবারো… আবারো কেমন যেন করে উঠছে শরীরটা. কখন যেন ঠোঁটে একটা হালকা হাসি ফুটে উঠেছে সুপ্রিয়া নিজেই জানেনা. ঐতো…ঐতো আবার এসেছে…. উফফফ ওই চাহুনি দেখেই আবারো দুপায়ের মাঝে কেমন কেমন…!!
গ্লাসটা তাড়াতাড়ি রেখে বৌমা বললো – মা… আমি যাই রান্নাটা সেরেনি…..
ওহ…. আচ্ছা যাও… ইয়ে বউমা….
হ্যা? হ্যা মা? ক… কিছু বলবেন? (মনে – তাড়াতাড়ি বলুন)
আজ আর স্নানে যাবোনা….. ভালো লাগছেনা
এর আগেও শাশুড়ি এরকম কয়েকবার বলেছে কিন্তু তখন একটাও কথা শোনেনি বৌমা… কিন্তু আজ যেন এটা শুনেই…..
আচ্ছা… বেশ মা…. ঠিকাছে… আপনি শুয়ে পড়ুন মা…. শুয়ে শুয়ে দেখুন…
ঠিকাছে বৌমা….. আমি শুচ্ছি……
বৌমা তাড়াতাড়ি ওই ঘর ত্যাগ করলো. ঘরের পর্দার বাইরে অদৃশ্য হয়ে গেলো বৌমা. কিন্তু পর্দার এপারে শাশুড়ি জানতেও পারলেন না যে বৌমা রান্নাঘরের দিকে না গিয়ে নিজের ঘরের দিকে চলে গেলো. তিনি আবার ধীরে শুয়ে পড়ে ফিল্ম দেখতে লাগলেন. এই বয়সে এটা ছাড়া আর যে কিছুই করার নেই. কিন্তু বৌমার যে অনেক কিছুই করার আছে…. কারণ বৌমা যে যৌবনের রসের হাঁড়ি!! শরীরের প্রতিটা অঙ্গে যৌবন উচলে পড়ছে. এক সন্তানের মা হলেও কেউ বলবেও না যে এই নারী মাতৃত্বের স্বাদ পেয়েছে. কি ভাগ্য করে এরকম মেয়েকে ছেলের জন্য পেয়েছিলেন. শুধু রূপে নয় গুনেও অসাধারণ বৌমা.
কিন্তু বয়স্ক মানুষটা কিকরে জানবে তার এই বৌমা যেমন মাতৃত্বের স্বাদ পেয়েছে তেমনি অন্য কিছুর স্বাদও সে পেয়েছে. আর সেই স্বাদ যেন অন্যান্য সব স্বাদের থেকে অনেক বেশি সুস্বাদু. আর সেই স্বাদের উৎস খুঁজে পেয়েই তো বৌমা বাইরে বেরিয়ে গেলো. বৌমার ভেতরের সেই মা সেই স্ত্রী হয়তো আবারো নিজের স্থান দখল করতেই যাচ্ছিলো কিন্তু ওই জানোয়ার তা করতে দিলে তো? শাশুড়ি মা এই ভেবেই সুখী স্বামী সন্তান নিয়ে বৌমা সুখেই আছে… হ্যা হয়তো তাই আছে কিন্তু সুখের লোভ যে সাংঘাতিক! যতই কাছে থাকুক না কেন.. কম মনে হয়.. আরও বেশি পেতে ইচ্ছে করে. এই যেমন যে স্বামীর মিলনেই আজ মাতৃত্বের স্বাদ পেয়েছে সুপ্রিয়া…আজ সেই তাকেই যেন ভুলে ওই শয়তানটার দিকে এগিয়ে যাচ্ছে বউমা. কারণ সেই শয়তানের শয়তানিতে যেন আলাদাই সুখ আছে.
নিজের ঘরের জানলার সামনে এসে দাঁড়ালো বাবাইয়ের মা. জানলার বাইরেই সেই শয়তান ব্ল্যাকমেলার. আজ….. আবারো!! কিন্তু আজ আবার একটা বিরতির পর সেই শয়তানকে দেখে বাবাইয়ের মামনি যেন আবারো রিপুর আকর্ষণ অনুভব করতে শুরু করেছে তাও প্রথম রিপু. যার থেকে নিস্তার পাওয়া প্রায় অসম্ভব. জানলার ওই গ্রিলে হাত রেখে বাইরে দাঁড়ানো লম্বা ছেলেটাকে দেখছে সে. সেই বাইরের মানুষটাও হাত বাড়িয়ে ওই জানলার জালে হাত রাখলো… ঠিক ওই সুপ্রিয়ার হাতের সামনে. আঙ্গুল গুলো জাল দিয়ে গলিয়ে কাকিমার আঙ্গুল গুলো চেপে ধরে আরও এগিয়ে এলো সে.
কাকিমা……. ভালো?
আবারো ওই জানোয়ারটার মুখে কাকিমা শুনে সুপ্রিয়ার ভেতরের সেই স্বার্থপর মহিলাটা যেন আরও আবেগী হয়ে পড়লো. মুখ হালকা ফাঁক করে ঘন ঘন নিঃস্বাস ছাড়ছে সে.
কি ভেবেছিলে? আমি আসবোনা নাকি আর? আমি তো থাকতেই পারছিলাম না তোমার কাছে না এসে…. কিন্তু আসা হলোনা… আর কাল ভাবলাম আসবো তোমার কাছে কিন্তু তোমার বর বাচ্চা থাকবে তো….. তাই আর আসিনি…. কিন্তু আমার যে কি অবস্থা হচ্ছিলো উফফফফ……. আমি জানি…. তোমারও আমার মতো অবস্থা… তাইনা?
সুপ্রিয়া চুপ… শুধুই তাকিয়ে ওই শয়তানের দিকে.
বলো কাকিমা….? তোমার কি এইটার কথা মনে পড়েনি? এইবলে নিজের প্যান্টের সামনে হাত বোলাতে লাগলো. সুপ্রিয়া সেটাই দেখছে. ঐতো…. ঐতো কেমন সামনেটা উঁচু হয়ে যাচ্ছে না? উফফফফ আবারো কেমন কেমন করছে সুপ্রিয়ার.
কি? বলো? কাকিমাহহ্হঃ কাল থেকে পাগল পাগল অবস্থা আমার… আহ্হ্হঃ দেখো…. উফফফ… আমি জানি তোমারও এরকম অবস্থা হয়েছিল.. কি তাইনা? এটাকে দেখতে ইচ্ছে করেনি? বলো? এটা হাতে ধরতে ইচ্ছে করেনি? আমি জানি করেছে…. কি তাইতো… আমার সোনা কাকিমা?
সুপ্রিয়া কি বলবে? সে কিকরে বলবে সত্যিটা? জানোয়ারটার প্রতিটা কথা যে ঠিক.
তোমার কথা ভেবে পরশু, কাল যা অবস্থা হচ্ছিলো না….. কতবার যে হাত বুলিয়েছি…. উফফফফ কাকিমা…..
যেন আবারো বাবাইয়ের মা আর সেই স্বার্থপর ক্ষুদার্থ নারীর মধ্যে অদৃশ্য যুদ্ধ শুরু হলো. এক নারী মোটেও এসব অশ্লীল কথা শুনতে চায়না, নিজেকে নিয়ন্ত্রণে রাখতে চায় কিন্তু অন্য নারী যেন এই শয়তানটার প্রতিটা কথায় নিয়ন্ত্রণ হারিয়ে ভেসে যেতে চায়. যে পুরুষকে ভুলতে চেয়েও বার বার মনে করেছে, যে মুহুর্ত গুলো মুছে ফেলতে চেয়েও বার বার কল্পনা করে বাধ্য হয়েছে রাতে আপনজনের পাশ ছেড়ে বাথরুমে গিয়ে নিজের সাথে দুস্টুমি করতে. উফফফফ এই জানোয়ারটা কি বানিয়ে দিলো তাকে?
কাকিমা? এইভাবে বাইরে দাঁড়িয়ে থাকবো? শয়তানি মাখানো নরম গলায় অসহায় মুখ করে তাকিয়ে রইলো বাবাইয়ের মায়ের দিকে সেই পাষণ্ড. কিন্তু বাবাইয়ের মা যে ওই মুখ দেখে, ওই প্রশ্ন শুনে আর স্থির থাকতে পারলোনা. যেন কত কষ্ট হচ্ছে তার বেচারা ব্ল্যাকমেলারকে ঐভাবে বাইরে দাঁড়িয়ে থাকতে দেখে. সে জানে এই জানোয়ার ভেতরে প্রবেশ করলে কি হবে আর না ঢুকতে দিলেও কি হবে. কিন্তু একে যে ঘরের মধ্যে আনতেই হবে. না……… শুধু নিজের সেই ভিডিও ফাঁস হয়ে কলঙ্কিনী হবার ভয় নয়…. তার নিজের এই শরীরটাই যে তার মনের বিরুদ্ধে যুদ্ধে জয় লাভ করেছে. মন হেরে গেছে শরীরের কাছে.
আহ্হ্হঃ তাড়াতাড়ি দরজা খোলো…. কতক্ষন আর এটাকে প্যান্টে আটকে রাখবো?
আর পারলোনা বাবাইয়ের মা নিজের মধ্যে থাকতে. সেই nymphomaniac নারীটা তার মধ্যে প্রকাশ পেতে শুরু করে দিয়েছে. আর তার প্রমান স্বরূপ ব্ল্যাকমেলারের আদেশে তার ঠোঁটে একটা হালকা হাসি ফুটে উঠেছে. কিছু পাবার আনন্দের হাসি. কাল্টুও কাকিমার মুখের সেই কামুক হাসি দেখে ইশারায় তাকে দরজার দিকে যেতে বললো.
কালকেও যার মুখ কল্পনা করে রেগে গিয়ে তার মৃত্যু কামনা করেছিল বাবাইয়ের মা আজ তার আদেশ পেয়েই দ্রুত পায়ে দরজা খুলতে বেরিয়ে গেলো সে. যাবার পথে সে পেছনে ফিরে দেখলোনা কাল্টু জানলার সামনে দাঁড়িয়ে কিন্তু ভেতরে নয় পাশে তাকিয়ে কি দেখে যেন হেসে সেইদিকে এগিয়ে গেলো.
দরজা খুলতেই নিজের সামনে সেই শয়তান ব্ল্যাকমেলারকে দেখতে পেলোনা সুপ্রিয়া. সামান্য পরেই সে তার উপস্থিত হলো সামনে. আশ্চর্য….তার আসতে একটু দেরী হলো কেন? হেঁটে হেঁটে আসছিলো নাকি? তাই হবে. সামনে আবারো সেই লম্পট শয়তানকে দেখে শিহরিত হলো সে . না…. ভয় নয়….. প্রথম রিপুর টানে. তাড়াতাড়ি ভেতরে ঢুকে গেলো সেই পুরুষ. উফফফফ আবারো সে ক্ষণ উপস্থিত সেটাই ভাবতেই…!!! দরজা লাগিয়ে ভেতরে এসে দেখলো সেই শয়তান আলনায় রাখা একটা ব্রা হাতে নিয়ে সেটা দেখছে. এবারে তার দিকে চোখ পড়তেই ব্ল্যাকমেলারটা হাতের মুঠোয় ব্রাটা ধরে সেটার ঘ্রান নিলো প্রথমে তারপরে নিজের ওই হাতটা নিজের প্যান্টের সামনে অশ্লীল ভাবে ঘষতে লাগলো. আর পুরোটা বাবাইয়ের মাকে দেখিয়ে দেখিয়ে. একদিন ছিলো যেদিন এই কাজটাই সে করছিলো বাবাইয়ের মায়ের অন্তরবাসের সাথে এই সুন্দরীর অনুপস্থিতিতে, কিন্তু আজ তাকে দেখানোর জন্যই এটা করছে সে. আর নিজের অন্তর্বাস নিয়ে শয়তান জানোয়ারটাকে এইসব করতে দেখে সুপ্রিয়ার ভেতরে যেন আগুন জ্বলে উঠলো. রাগে নয়…. কামে. এগিয়ে গিয়ে আগে দুটো জানলাই বন্ধ করে দিলো তারপরে সেই শয়তানের কাছে এগিয়ে এসে ওর হাত থেকে নিজের অন্তর্বাসটা এক ঝটকায় কেড়ে নিলো. আবার সেটা আলনায় রেখে দিলো.
উফফফফফ কি সাইজ তোমার কাকিমা?
দেখো….. এসব ঠিক নয়…. আমরা…. আমরা ভুল করছি… আমি আমার স্বামীকে ঠকাচ্চি……
তো কি হয়েছে? সে তো আর কিছু জানছেনা সোনামুনি
আমি বিবাহিত… আমার বাচ্চা আছে… আমি…. আমি কিকরে?
উফফফফফ এতো ভয় পাচ্ছ কেন? কে জানবে এসব? তোমার ওই বর অফিসে….. তোমার ছেলে স্কুলে….. তোমার ওই শাশুড়ি তো হাঁটতেও পারেনা…. তাই ভয় নেই….. তাহলে?
কিন্তু…. কিন্তু আমি… আমি কিকরে…..
কাল্টু এগিয়ে এলো সুপ্রিয়ার কাছে. উফফফফ কাকিমার মুখের এই ভয় মেশানো অসহায় কামুক মুখটা যেন সুপার সেক্সি!! কাল্টু কাকিমার থেকে লম্বা তাই ঝুকে কাকিমার মুখের সামনে মুখ এনে সেই হুমকি মাখানো দৃষ্টিতে তাকিয়ে বললো – যতই আমার সামনে সতীপনা দেখাও না কেন….. আমি জানি তুমিও এসব পছন্দ করো…. কি? করোনা? ওই যে মালটার ছবি দেয়ালে টাঙানো? পারে তোমায় আমার মতো মস্তি দিতে? কি কাকিমা? বলো?
বাবাইয়ের মা তাকালো ওই ছবিটার দিকে যেটা ওনার স্বামীর. হাসিমুখে একজন দাঁড়িয়ে. এতদিনের সংসারে সত্যিই কি এই লোকটা তাকে সেই সুখ দিতে পেরেছে? অন্যান্য সুখ দিলেও শারীরিক সুখ…. না…. পারেনি. লোকটা সন্তান সুখ দিতে সক্ষম হলেও স্ত্রীকে যৌন সুখ দিতে যে……. অক্ষম.
পারেনি…… তাইতো?
সুপ্রিয়া তাকালো সামনে সেই ব্ল্যাকমেলারের দিকে. উফফফফ চোখে মুখে শয়তানির ছাপ স্পষ্ট. কিন্তু সুপ্রিয়া তাকিয়ে সেই মুখের দিকেই. আবারো প্রশ্ন করলো শয়তান – কি…. তাইতো?
সুপ্রিয়া চুপ… শুধুই দেখছে সামনের ব্ল্যাকমেলারকে
কাল্টু হেসে নিজের মুখটা কাকিমার আরও কাছে এনে হিসহিসিয়ে বললো – আমি জানি….. দম নেই তোমার ওই বরটার…. যদি থাকতো তাহলে কি আমি আজ এখানে এইঘরে থাকতাম? সেদিন ফ্ল্যাটের নিচে যা হলো সেটা কি হতো? মনে আছে তো সেদিন কিভাবে তুমি………
ঢোক গিললো সুপ্রিয়া. মুখে জল ভোরে যাচ্ছে. কেমন একটা হচ্ছে সারা দেহে তার.
কাল্টু এবারে কাকিমার একটা হাত ধরে নিজের ওই প্যান্টের ফুলে থাকা জায়গাতে নিয়ে গিয়ে ঠেকিয়ে দিলো আর বললো – আমি জানি কাকিমা তুমি এটা চাও….. কি তাইনা? এটা তোমার ওই বরটার মতো কমজোর নয়….. এটা আসল জিনিস….. কি? তাইনা? কেমন আমারটা কাকিমা?
সুপ্রিয়া প্রতিটা প্রশ্নে আরও আরও হারিয়ে ফেলছে নিয়ন্ত্রণ. ব্ল্যাকমেলার তো শুধু তার হাতটা ওখানে ঠেকিয়ে দিয়েছিলো কিন্তু সুপ্রিয়া নিজেই ওই প্যান্টের ফোলা জায়গাটাতে হাত বোলাতে শুরু করেছে. সত্যিই…… প্যান্টের ওপর দিয়েই বোঝা যাচ্ছে কি জিনিস রয়েছে ভেতরে!
হ্যা কাকিমা…. করো আহঃহ্হ্হঃ…. আহ্হ্হঃ উমমম আহ্হ্হঃ সসহ্হ আহ্হ্হঃ উফফফফ আহ্হ্হঃ
আবারো পুরুষের মুখ থেকে উত্তেজক গোঙানী শুনে সেই নারী যেন আরও জোরে প্যান্টের ওপর চাপ প্রয়োগ করে হাত ওপর নিচ করতে লাগলো আর পুরুষটাকে তরপাতে দেখতে লাগলো. কামের নেশায় পুরুষের অসহায় তরপানি দেখার যে কি সুখ উফফফফ!!
আহ্হ্হঃ কাকিমা আহ্হ্হঃ বার করো বার করো ওটা…..
একটু আগেও যে নারী নিজের ইজ্জত বাঁচানোর শেষ চেষ্টা করছিলো সেই এখন সামনে দাঁড়ানো ব্ল্যাকমেলারের প্যান্টের চেন নামিয়ে দিলো আর কিচ্ছু না ভেবে অন্ধকারে হাত ঢুকিয়ে দিলো. কিছু পরেই হাতের সাথে বেরিয়ে এল সেই ভয়ানক জিনিসটা. বাবাইয়ের মায়ের শাখা পলা পড়া হাতে এখন পরপুরুষের পুরুষাঙ্গ যেটা লম্বায় যেমন ভয়ানক তেমনি অন্যদিকেও যেন বাবাইয়ের কব্জির সমান!! Bangla Choti Golpo Chuda Chudi
আবারো সুপ্রিয়ার হাতে সেই ভয়ানক জিনিসটা, যেটার সাথে কখনোই স্বামীর ওই ছোট্ট নুনুর তুলনা চলেনা. হাতের চাপে চামড়া সরে গিয়ে লাল মুন্ডিটা কিছুটা বেরিয়ে রয়েছে আর তা থেকে কামরসের একটা নাল লম্বা হয়ে ঝুলছে. উফফফফফ কি দৃশ্য!!
দুবার বাঁড়াটা আগে পিছু করতেই সেই রসটা টপ করে মাটিতে গিয়ে পড়লো. এখনো কিছুটা ঝুলছে. উফফফ মুখে জল চলে আসছে আবার সুপ্রিয়ার. খুব ইচ্ছে করছে একটা চরম নোংরামি করতে ওই ঝুলন্ত কামরস দেখে.
কাল্টুর ভেতরের পিশাচটা আরও আনন্দিত হলো. এইতো….. শালী !! বহুত সতীপনা দেখাচ্ছিল…এবার আসল জিনিস বেরিয়ে এসেছে. উফফফ কিভাবে দেখছে দেখো ল্যাওড়াটা উফফফ বহুত মাগি চুদেছে সে কিন্তু কোনো মেয়ের চোখে এই দৃষ্টি দেখেনি সে. যেন সব নারীর মধ্যে এই এক্সপ্রেশন আসা সম্ভব নয়. উফফফ কি জিনিস এই কাকিমা!!
কাল্টু কাকিমার হাত নিজের বাঁড়া থেকে সরিয়ে কাকিমার পেছনে গিয়ে পেছন থেকে জাপ্টে ধরলো তাকে. বাঁড়ার কামরস নাইটিতে লেপ্টে গেলো. কাল্টু কাকিমার থেকে লম্বা হওয়ার কারণে বেশ ভালো করেই ওপর থেকে নিচে কাকিমার ক্লিভেজটা হালকা দেখা যাচ্ছে. উফফফ নাইটির ওপর দিয়েই বোঝা যাচ্ছে দুটো মাঝারি তরমুজ. হাতটা নিসফিস করছে. এদিকে নিজের পেছনে ব্ল্যাকমেলারের পুরুষত্ব আবারো অনুভব করছে সুপ্রিয়া. উফফফ আবার শয়তানটা কোমর নাড়িয়ে নাড়িয়ে নিজের ঐটা ওর পশ্চাতে ঘষতে শুরু করেছে.
মনে আছে কাকিমা? সেদিন ফ্ল্যাটের নিচে? কিভাবে সেদিন আমি তোমার সাথে দুস্টুমি করছিলাম? ঠিক এইভাবে….. উফফফ আহ্হ্হঃ ঠিক এভাবেই তোমার এই পাছায় আমার বাঁড়া ঘষা খাচ্ছিলো…. আহ্হ্হঃ ঠিক এইভাবে- বাবাইয়ের মায়ের কানের কাছে মুখ এনে ফিসফিস করে বললো কাল্টু. তারপরে কানের লতিটা কামড়ে ধরলো কাকিমার.
সুপ্রিয়ার আবারো মনে পড়লো সেই দিনটা. সেই বৃষ্টি… সেই ছেলেকে আনতে যাওয়া, সেই ফ্ল্যাটের নিচে আশ্রয় আর তারপরে…….
আবেশে যেন চোখটা বুজে আসছে. বার বার নিজের ঠোঁটে ঠোঁট দিয়ে চেপে ধরছে সুপ্রিয়া. সব মনে পড়ছে ওর….. সব.
অনুভব করছে নাইটিটা ওপরের দিকে উঠে যাচ্ছে, ভেতরের শরীরটা বাইরে বেরিয়ে আসছে. আজ সে নিজে আর নয়…. দুটো অন্য হাত তার কাপড় সরিয়ে ভেতরের শরীরটা বাইরে নিয়ে আসছে……. বলা উচিত নিয়ে এসেছে. কোমর পর্যন্ত তুলে দিয়েছে শয়তানটা তার নাইটি. উফফফফ এইবার সরাসরি নিতম্বতে ব্ল্যাকমেলারের পুরুষাঙ্গের গরম চামড়া অনুভব করলো সে. চটাস চটাস করে বাঁড়াটা দিয়ে বাবাইয়ের মায়ের পাছার দাবনায় বারি মারছে হারামিটা. মুতের ফুটো দিয়ে কামরসের নাল বেরিয়ে পুরো ফর্সা পাছা ভিজিয়ে তুলছে জন্তুটা. আবার নিতম্বর খাঁজে বাঁড়া চেপে ধরে নিজের শরীরের উপরিভাগটা বাবাই সোনার মায়ের সাথে লেপ্টে আবারো কানের কাছে মুখ এনে হিসহিসিয়ে বললো –
– সেদিন যা আরাম পাচ্ছিলাম না আহ্হ্হঃ…. তোমাকে আগেই দেখেছিলাম তোমার ওই ছেলের সাথে…. কিন্তু কোনোদিন ভাবিনি তোমার সাথে এসব করার সুযোগ আসবে…. আহ্হ্হঃ তুমি ভেবেছিলে? ভেবেছিলে কোনোদিন তোমারই ঘরে লোক ঢুকবে?
প্লিস…… প্লিস….. চুপ করো…. কামুক স্বরে হিসিয়ে উঠলো সুপ্রিয়া.
পৈশাচিক আনন্দর স্রোত বয়ে গেলো কাল্টুর শরীর বেয়ে. নিজের কোমর ওপর নিচ করতে করতে আবার সে জিজ্ঞেস করলো –
– কেমন লাগছে কাকিমা? আমার বাঁড়াটা যে তোমার ঐখানে ঘষছি….? আহ্হ্হঃ সেদিন কেমন লাগছিলো? ওই প্রথমদিন? উফফফ ঠিক এইভাবে তোমার পাছায় ঘষছিলাম আহ্হ্হঃ আহ্হ্হঃ আঃহা এইভাবে…..সেদিন ইচ্ছে করছিলো ওখানেই তোমায় আহ্হ্হঃ তোমার ছেলের সামনেই তোমায় আহ্হ্হঃ….. বলোনা কাকিমা কেমন লাগছিলো সেদিন তোমার? অবশ্য সেদিন তোমার নজর অন্যদিকে ছিল… তাইনা? কি তাইতো?
বাবাইয়ের মায়ের চোখের সামনে ভেসে উঠলো আবারো সেই দৃশ্য. একটা ভয়ানক পুরুষাঙ্গ!! এই মুহূর্তে যেমন নিতম্বে অনুভব করছে সেটার মতোই…. নানা…. আরও বড়ো… উফফফফ এতো বড়োও হয়!! তাইতো সেদিন হাজার চেষ্টা করেও চোখ ফেরাতেই পারছিলোনা সে.
– দারুন ছিলোনা ওটা? আমার থেকেও বড়ো… কি তাইনা? মনে আছে কেমন করে দেখছিলে ওটা? উফফফ আর আমি তোমার পাছায় আহ্হ্হঃ আহ্হ্হঃ আহ্হ্হঃ
প্লিস…… প্লিস আর না…. প্লিস চুপ করো….আবারো হিসিয়ে উঠলো সুপ্রিয়া.
খপ করে নাইটির ওপর দিয়েই শয়তানটা একটা হাত চেপে ধরলো বাবাই সোনার সুন্দরী সেক্সি মায়ের একটা স্তন. আহ্হ্হঃ কি সুন্দর! নাইটির ওপর দিয়েই যাতা ভাবে মর্দন করতে করতে আবারো জিজ্ঞেস করলো কাল্টু –
– বলোনা কাকিমা…. ওইটা কেমন ছিল? দারুন না? মনে আছে কিভাবে মুত বেরোচ্ছিলো ওটা দিয়ে?
চুপ…. প্লিস চুপ….
– ছিটকে ছিটকে মুত বেরোচ্ছিলো তাইনা? তুমি তো পুরোটা দেখেছো….. বলোনা কেমন ওটা? মনে আছে কিভাবে তুমি তাকিয়ে ছিলে ওটার দিকে? ভালো লাগছিলো না ওই জিনিসটা? চাই ওটা? উফফফফ ভাবতো ঐটা তোমার ভেতর ঢুকছে…. উফফফ তোমার কেমন লাগবে…..?
কাল্টু নিজের একটা হাত সুপ্রিয়ার সামনের দিক দিয়ে তলপেট হয়ে আরও নিচে গিয়ে একদম গোপন স্থানে নিয়ে গেলো আর ঠিক আসল জায়গায় নিয়ে গিয়ে গোল গোল করে আঙ্গুল ঘষতে লাগল সেখানে. জোরে নয় ধীরে ধীরে. বার বার আঙ্গুলটা ক্লিটে যখনই স্পর্শ হচ্ছে তখনি…….. কেঁপে উঠছে বাবাইয়ের মা.
কাকিমাহহহ? কি গো? বলো….? কেমন ওই বাঁড়াটা? ওটাও চাই? একবার বলো….. জানো সেদিন তোমার কথা ভেবে ওই বাড়াটা থেকে একগাদা মাল বেরিয়েছিল…… কতটা উফফফ…. ওরও আমার মতোই অবস্থা….. আমি কিন্তু ওই বাঁড়াটাকেও জোগাড় করতে পারি তোমার জন্য…… কেউ কিচ্ছু জানবেনা….. বলো… বলো চাই ওটা….. বলো কাকিমা? নতুন আরেকটা চাই?
না……. না প্লিস আর না….. আমি পারবোনা.. প্লিসসসস!!
আহঃহ্হ্হঃ কাকিমাআআ….. তুমি জানোনা ওই বাঁড়া তোমার ভেতর ঢুকবে বলে কিভাবে তরপাচ্ছে……. ওটা আমারটার থেকেও দারুন…. আমারটা যেমন তোমায় আরাম দেয়.. ঐটা আরও বেশি আরাম দেবে…… দেখেছো তো ওই ছেলেটাকে… কেমন তাগড়াই আর তেমনি শয়তান ….. তোমায় পাগল করে দেবে কাকিমা…….. একবার বলো কাকিমা…. ওকেও নিয়ে আসি….. দুজনে মিলে তোমার সেবা করবো…. ভাবো একবার…. আমাদের দুটো ল্যাওড়া তোমার সেবা করছে…… তোমার ওই বর কিচ্ছু জানবেনা…. ও ব্যাটাকে ভুলে যাও…. আমরা তোমার খেয়াল রাখবো….. বলো… বলো ওই বাঁড়াটা চাই?
না….. না…… কখনো নাআআআ!! প্লিস নাআআআ!!
মুখে না বললেও ব্ল্যাকমেলারের প্রতিটা কথায় তার যে কি অবস্থা সেটা ওই শয়তান কাল্টু খুব ভালো করেই বুঝতে পারছে. তার হাতের তালু কাকিমার কামরসে ভিজে উঠেছে. সুপ্রিয়া চোখের সামনে আবারো দেখছে সেই মুহূর্তটা. সেই ভয়ানক আকৃতির পেচ্ছাবরত পুরুষাঙ্গ…..উফফফফ কি অসাধারণ ছিল!! কিন্তু একি! ছি : এসব কেন মনে আসছে? এক পরপুরুষের লিঙ্গ নিতম্বে অনুভব করতে করতেই আরেক পরপুরুষের লিঙ্গের প্রতি আকৃষ্ট হয়ে পড়ছে সে.
কাল্টুর পৈশাচিক আনন্দ হচ্ছে কাকিমাকে এইভাবে তড়পে. সে বুঝে গেছে এই নারীর ভেতরে কামের সমুদ্র আছে. সেই সমুদ্রতে সুনামি আনতে হবে আর তাহলেই তো আসল মজা.
বেশ… কিন্তু এই বাঁড়াটা থেকে যে তোমার বাঁচার উপায় নেই.. এটা তো তোমায় ছাড়বেনা কাকিমা- নিজের ভয়ানক উত্তেজিত বাঁড়াটা পেছন থেকেই কাকিমার দুই ফাঁক করা পায়ের মাঝে ঢুকিয়ে সে বললো উপরের কথাটি.
নিজের দু পায়ের ফাঁক দিয়ে একটা পুরুষাঙ্গকে নড়াচড়া করতে দেখে যেন শেষ নিয়ন্ত্রণ টুকু হারিয়ে ফেললো সে. উফফফ কি আকৃতি এই পুরুষঙের!! পেছন থেকে ঢুকেও সামনে এতটা বেরিয়ে রয়েছে…. যেন মনে হচ্ছে সুপ্রিয়ারই দু পায়ের মাঝ দিয়ে ওটা গজিয়েছে. কাল্টু কোমর নাড়িয়ে নাড়িয়ে যোনির সাথে নিজের যৌনাঙ্গের উপরিভাগ ঘর্ষণ করছে. একহাতে নাইটি টা তুলে ধরা যাতে সেটা নেমে না যায়.
এটার থেকে তোমার বাঁচার উপায় নেই আমার সোনা কাকিমা….. এটা যে তোমার জন্য ছটফট করছে.
সুপ্রিয়া মাথা ঘুরিয়ে এই ব্ল্যাকমেলারকে দেখলো. তার ঠোঁট কাঁপছে. চোখে মুখে আমন্ত্রণ স্পষ্ট. আর না… অনেক নিয়ন্ত্রণ করেছে আর পারছেনা নিজেকে আটকাতে. এরকম একজনের হাতের খেলার পুতুল হতে চায় সে এই মুহূর্তে. কাল্টুও আর নিজেকে সরিয়ে রাখতে পারলোনা ওই লাল ঠোঁট দুটোর থেকে. শুরু হলো প্যাশনেট কিস. আজ সুপ্রিয়া নিজেই নিজের জিভ প্রবেশ করালো ইজ্জত লুটতে আসা জানোয়ারটার মুখে. দুই জিভের মিলন, প্যাশনেট চুম্বন, স্তনে মর্দন, যোনিতে পুরুষঙ্গের ঘর্ষণ… উফফফফফ সুপ্রিয়া পাগল হয়ে উঠলো. আর সহ্য করতে পারছেনা সে… অনেক হয়েছে ভালো হয়ে থাকা…. এবার না হয় একটু খারাপই হবে সে. খারাপ হয়ে যে সুখ সে পাচ্ছে… কই ভালো থেকে তো কোনোদিন পায়নি.
এদিকে শাশুড়ি মা শুইয়ে শুইয়ে প্রতিদিনের মতোই সিরিয়াল দেখছেন. তিনি এসব দেখতেন না. ওই বৌমা প্রতিদিন দেখে তাই সেখান থেকেই দেখতে দেখতে ওনারও নেশা ধরে গেছে. এইটা শেষ হলে পরেরটা. আজ আবার মহাপর্ব ১ঘন্টার. এদিকে ওনার অজান্তে অন্যদিকেও মহাপর্বের প্রস্তুতি চলছে. তার স্বামীর ঘরেই এক অজানা আগন্তুক ঢুকে তার বৌমার সাথে চুম্বনে লিপ্ত……. আর আরেকদিকেও যে দুটো হাত ওনার স্নানঘরের পাঁচিলের ওপর!!
উফফফফ ছেলেটা পরেও ঠোঁট চুষতে. নিচের ঠোঁটটা কি টেনে চুষছে উফফফ. এই না হলে পুরুষের চুম্বন. সুপ্রিয়াও ছেলেটার ওপরের ঠোঁটটা টেনে আবার ছেড়ে আবার নিচের টা চুষছে. কে বলবে যে এই নারীকে ভয় দেখিয়ে ইজ্জত লুটতে এসেছিলো একদিন এই লম্পট? এদিকে কাল্টু নিজের বাঁড়ার অবস্থাও খারাপ. ফুলে টনটন করছে, তারওপর লিঙ্গমুন্ডি কাকিমার কামরসে মাখামাখি. উফফফফফ.
ঠোঁট চোষা থামালো কাল্টু. এবারে সে অন্য ঠোঁট চুষবে. নিজের একটা আঙ্গুল পুচ করে ঢুকিয়ে দিলো কাকিমার গুদে. পুরো মাঝের আঙ্গুলটা ঢুকিয়ে দ্রুত গতিতে উংলি করতে শুরু করলো সে. ওই এক আঙুলের মৈথুনেই আরও রস ছাড়তে লাগলো সুপ্রিয়ার গুদ. ইশ অসভ্য অবাদ্ধ গুদটা রস ছেড়েই চলেছে. থাই দিয়ে গড়িয়ে নামছে. আঙ্গুলটা বার করলো ব্ল্যাকমেলার. পুরো ভিজে সেটি. বিকৃত মানুসিকতার জন্তুটা সেই আঙ্গুল নিজের মুখে পুরে চুষতে লাগলো. কেন আঙুলে মাখন লাগানো আর চুষে সেই স্বাদ নিচ্ছে সে. ছেলেটার এই পার্ভার্ট রূপ দেখে আরও আরও আবেগী হয়ে উঠলো সুপ্রিয়া. কি করছে এই ছেলে? তার যোনি রস আঙুলে মাখিয়ে চুষছে! উফফফফ কি শয়তান এই জানোয়ার!
ওটা কে কাকিমা? জিজ্ঞেস করলো ব্ল্যাকমেলার.
তার চোখ মালা দেওয়া ছবিটার ওপর.
হটাৎ এরকম মুহূর্তে ওই প্রশ্ন শুনে অবাক হয়েছে ভুরু কুঁচকে সেইদিকে তাকিয়ে বললো – আমার স্বামীর বাবা.
ওহ…. তা উনি তো সব দেখে ফেললেন……নিজের বৌমাকে এসব করতে….
সুপ্রিয়া নিজের শশুরের ছবির দিকে তাকিয়ে ছিল. ছেলেটার কথা শুনে হাসি পেয়ে গেলো.
কিন্তু পার্ভার্ট শয়তানটা তারপরে বললো – তা দেখেই যখন ফেলেছেন তোমার শশুর… ভালো করেই দেখুক….. চলো ওনার সামনে গিয়েই বাকিটা করি.
মানে?
প্রশ্নের জবাব তখনি পেলো বাবাইয়ের মা. তার ইজ্জত লুটতে আসা পুরুষটা তাকে ঠিক শশুরের ছবির সামনে নিয়ে গিয়ে বললো – দাদু….. ওহ দাদু….. এই দেখুন আপনার বৌমাকে কিভাবে খাচ্ছি….. ভালো করে দেখুন….
কি হচ্ছে কি এসব…. প্লিস….
দাদু বৌমা কেমন লজ্জা পাচ্ছে দেখুন….. আপনার ছেলেতো পারে নাই…. আমিই না হয় আপনার এই গরম বৌমাকে আরাম দি.
প্লিস… না… এখানে না……. ওনার ছবির সামনে না প্লিস…
কিন্তু কে শোনে কার কথা…… ওখানেই হাটু মুড়ে বসে কাল্টু কাকিমার দুই পায়ের মাঝে মাথা ঢুকিয়ে মুখ দিলো রসের ভাণ্ডারে. উত্তেজিত যোনিতে জিভের স্পর্শ পেতেই নিজেকে সামলাতে সামনের দেয়ালে হাত রেখে দাঁড়াতে হলো বাবাইয়ের মাকে. বাবাইয়ের দাদুর ছবিটা ঠিক মাথার ওপরে. আবারো জিভের স্লপাত স্লপাত করে চাটার অনুভূতি. পা কাঁপছে সুপ্রিয়ার. একি মুহূর্ত!! তার শশুর মশায়ের ছবির সামনেই এনে এই শয়তান ব্ল্যাকমেলার তার গুদ চাটছে. অবশ্য আগের বারেও এইখানেই এনে এইকাজ করেছিল কিন্তু সেদিন এমন একটা পর্যায়ে দুপক্ষই পৌঁছে গেছিলো যে এসব মাথায় ছিলোনা. কিন্তু আজ তো ইচ্ছে করে এই জানোয়ার তার স্বামীর পিতার মালা দেওয়া ছবির সামনে এসব করছে. প্রথম প্রথম একটা লজ্জা একটা অন্য অনুভূতি হচ্ছিলো নিজের শশুরের এই ছবির সামনেই এই যৌন নোংরামির আকার হয়ে. কিন্তু…….. কিন্তু এখন কেমন যেন ভালোলাগা কাজ করছে. নিজেই পা দুটো আরও ফাঁক করে ক্ষুদার্থ জানোয়ারটাকে সাহায্যে করেছে ভালো করে খিদে মেটাতে. কিন্তু বৌমার নজর এখন স্বামীর পিতার ছবির দিকে. নিজের শাশুড়ির স্বামীর ছবি দেখতে দেখতে যোনিতে গরম জিভের স্পর্শ অনুভূতি করায় এতো সুখ?
আচ্ছা ও ঐভাবে নিজের শশুরকে দেখছে কেন? ওর কি এই ব্যাপারটা ভালো লাগছে? এইভাবে নিজের শশুরের সামনেই পরপুরুষের নোংরামির সাক্ষী হয়ে? নাকি হটাৎ যে মানুষটা আজ নেই সেই মানুষটাকে নিয়ে শ্রদ্ধা ছাড়াও আরও একটা অনুভূতি…..???
শশুরের হাসি মুখ. যেন বৌমাকেই দেখছে চোখ দুটো. হটাৎ কি মনে হতে হাত বাড়িয়ে শশুরের সাদা কালো ছবিটার ওপর হাত বললো সুপ্রিয়া. কেন? কে জানে. উফফফফ ব্যাপারটা এতো এরটিক হবে ভাবতেই পারেনি সে. প্রথমে এই নোংরামিতে সামিল হতে না চাইলেও এখন যেন ব্যাপারটা দারুন লাগছে বৌমার. আহ্হ্হঃ যেন বাবা তাকেই দেখছে. যেন নিজের বৌমার নতুন একটা রূপ দেখছেন বাবা…… দেখুন বাবা….. ভালো করে দেখুন… আপনার বৌমাকে কিভাবে ব্যবহার করছে এই জানোয়ারটা. আমি চিনিওনা একে কিন্তু….. কিন্তু…. আহ্হ্হঃ বাবা…. আমি পারছিনা আটকাতে…. আমি… চাইনা আটকাতে…. ও মাগো….. কিভাবে খাচ্ছে দেখুন….. আহ্হ্হঃ বাবা….. আপনি সব দেখছেন তাইনা?
এদিকে কাল্টু বাবাইয়ের মায়ের দু পায়ের ফাঁকে মাথা ঢুকিয়ে মধু খাচ্ছে. পুরো মুখ লেপ্টে মুখ ঘষছে পাছার দাবনায়. পাছার খাজে লম্বা নাকটা ঘষা খাচ্ছে….. বার বার কেঁপে উঠছে সুপ্রিয়া… আর ওদিকে ততক্ষনে দুটো পা বাড়ির ওপার থেকে ভেতরে এপারে ঢুকে পড়েছে.
অংকটা নিয়েই বাবাইয়ের একটু চিন্তা ছিল সবসময়. কিন্তু আজ সেই বিষয়ে সবার আগে স্যারের কাছে গিয়ে চেক করিয়েছে সে. স্যার প্রতিটাতে রাইট দিয়ে হেসে বলেছে – এইতো গুড…. ভেরি গুড. মনটা বেশ খুশি হয়েছে বাবাইয়ের. যাক অংকটা নিয়েও আর ঝামেলা রইলো না. সব ছেলেরা যেন ওকেই দেখছে. বন্ধুর পাশে গিয়ে বসে একটা আলাদা অনুভূতি কাজ করছিলো ওর মধ্যে. মৈনাক একবার ওর দিকে তাকিয়ে হাসলো. প্রত্তুতরে সেও একটা মিষ্টি হাসি উপহার দিলো বন্ধুকে. হয়তো জয়ের হাসি. কিন্তু ওদিকে যে ওরই বাড়িতে কি চলছে জানতেও পারলোনা ও. নইলে কি এই হাসিমাখা মুখটাতে আর হাসি থাকতো? নিজের জয়ের আনন্দে ভেসে থাকা ছেলেটার জানতেও পারলোনা ওর বাড়িতে ওর মাকে অন্য সুখে ভাসিয়ে দিচ্ছে ওরই খাবারে ভাগ বসানো পাষণ্ডটা. যা শুরু হয়েছিল টিফিনে ভাগ বসানো দিয়ে আর আজ সেই টিফিন বানানো সুন্দরীর ওপর ভাগ বসিয়ে. ওদিকে আরও কিছু যে অপেক্ষা করে আছে বাবাইয়ের মায়ের জন্য. কিকরে জানবে বাবাই এসব….. সে যে স্যারের মুখে তারীফ শুনে খুশি. সে জানতেও পারলোনা যে ওদিকে বাড়িতে ওরই দাদুর ছবির সামনে ওর মাকে ঝুকিয়ে দাঁড় করিয়ে সেই শয়তান পাষণ্ড ওর মায়ের মধুভান্ডার পান করে চলেছে.
শ্রুপ… শ্রুপ্প…. স্লপাত স্লপ….. আহ্হ্হঃ স্লপ উমমমম
সুপ্রিয়া নিজেই এখন ওই ব্ল্যাকমেলারের মুখে নিজের নিম্নাঙ্গ চেপে ধরেছে. সত্যিই…. খেতে পারে বটে জানোয়ারটা. উফফফফ কি যে মজা যোনি লেহনে আর সেই লেহন অনুভবে সেটা তারা বুঝছে এখন. কই বাবাইয়ের বাবা তো কোনোদিন এই সুখ তাকে দিলোনা.
বাবা….. আমায় মাফ করুন….. আমি পারলাম না আটকাতে… আহ্হ্হঃ এই জানোয়ারটা আপনার বৌমাকে নিয়েই নিলো – শশুরের ছবির দিকে তাকিয়ে ভাবলো বাবাইয়ের মা. কেমন যেন একটা অন্যরকম আনন্দ হচ্ছে যোনি লেহনের সুখ পেতে পেতে নিজের শশুরের সাথে মনে মনে কথা বলে. ওপাশের মানুষটার কোনো জবাব আসছেনা. কিন্তু তবু একটা বিকৃত আনন্দ হচ্ছে বৌমার. এই বৌমা শয্যাসায়ী শশুরের অনেক সেবা করেছে. আর আজ সেই শশুরের ছবির সামনেই পরপুরুষের জিভের সুখ নিতে নিতে কামে পাগল হয়ে উঠছে বউমা. কেমন করে যেন নিজের শশুর মশাইকে দেখছে সে. এই দৃষ্টিতে শ্রদ্ধা ছাড়াও যেন অন্য কিছু রয়েছে.
হায়রে….. এই দৃষ্টি যদি সেদিন এই দুই চোখে থাকতো যখন নিজের শয্যাসায়ী শশুরের সেবা করতো তাহলে হয়তো….আরেকটা পাপ যোগ হতো বাবাইয়ের দাদুর সাথেই. নাতির মায়ের কাছ থেকে হয়তো আরও বেশি সেবা পেতো সে. চলে যাবার আগে মানুষটা হয়তো দেখতো তার বৌমা যাকে তিনি নোংরা দৃষ্টিতে দেখতে বাধ্য হয়েছিলেন সেই বৌমাই ওনার ওপরে. বৌমা নিজেই ছেলের দাদুর মুখের কাছে নিজের দুধভর্তি স্তন এনে বলতো – নিন বাবা…… খান…. যত ইচ্ছে খান….আমি প্রানভরে আপনার সেবা করতে চাই.
কিন্তু এসবের কিছুই হয়নি….. https://banglachotigolpo.net/category/bangla-panu-golpo/

চরম কামলোভ নিজের মধ্যে লুকিয়েই চলে গেছেন মানুষটা. ছেলে বৌমার বৈবাহিক জীবনে কোনো পরিবর্তন আনতে পারেননি বা চাননি. কিন্তু আজ এতদিন পর সেই বৌমা নিজেই বৈবাহিক জীবন ওলোটপালোট করে দিলো. আজ সে পরপুরুষের কাছে যোনি লেহনের সুখ পেতে পেতে নিজের সেই শশুরকে নিয়ে কেমন যেন ভাবছে. মনে মনে ভাবছে প্রতিদিন শুয়ে থাকা মানুষটার ওপর ঝুকে মাথার দিকের সে মশারি টাঙিয়ে দিতো. কখনো ভাবেওনি সেই সময় তার এই বিশাল স্তন জোড়া শশুরের মুখের সামনে দুলতো. উনি হয়তো সেসব লক্ষ করেন নি কিন্তু যদি লক্ষ করতেন যে বৌমার এই স্তন ওনার মুখের ওপর তাহলে কি করতেন? আচ্ছা উনি কি ওই সময়তেও সব দেখে চুপচাপ শুয়ে থাকতেন নাকি…… উফফফফ কিসব ভাবছি আমি….. মানুষটা আজ নেই আর আমি… উফফফ কি খারাপ আমি. হাসি পেলো… কাম সুখের হাসি. আবার তাকালো সে শশুরের দিকে. স্বামীর থেকে অনেক ভালো গঠন ছিল শরীরের. বেশ লম্বা আর তীক্ষ্ণ চেহারা…. দেখেই বোঝা যায় তেজি পুরুষ ছিলেন. তাহলে ছেলে কেন অমন হলো? বাবার যেন কিছুই পায়নি সে. বুড়ো বয়সেও এনার মাথায় কত চুল ছিল আর ছেলে যেন এখন থেকেই টাকলা হতে শুরু করেছে. না পেয়েছে সে বাবার মতো উচ্চতা আর না পেয়েছে ওনার মতো পার্সোনালিটি. শেষ সময় হয়তো মানুষটা শয্যাসায়ী ছিলেন কিন্তু বিয়ের পরপর যখন ওনাকে সুস্থ দেখেছে সে সত্যিই একটা ব্যাপার ছিল. যদিও কখনো কোনোদিন সেই শ্রদ্ধেয় মানুষটাকে নিয়ে খারাপ চিন্তা আসেনি তাহলে আজ হটাৎ কেন?
আঃহ্হ্হঃ শয়তান জানোয়ারটা যে সুখে পাগল করে তুললো. ইশ কিভাবে জিভটা সরু করে ভেতরে ঢোকাচ্ছে একটু একটু করে. বাবা…. দেখছেন? আঃহ্হ্হঃ দেখুন কিভাবে আপনার বৌমার ওখানে মুখ দিচ্ছে এই শয়তান…. আমাকে ব্ল্যাকমেল করে আমাকে এসব করতে বাধ্য করছে বাবা…. আঃহ্হ্হঃ আমার কোনো দোষ নেই… উমমমমম…. আহ্হ্হঃ ওহ ওহ…. কতটা ঢুকিয়ে দিলো.
দরজা খোলা…. পা দুটো পাঁচিল টপকে ভেতরে ঢুকে ভেতরের দরজা খোলা দেখে সাহস করে ভেতরে ঢুকে পড়েছে. এগিয়ে আসছে ঘরের দিকে….
জিভটা অনেকটা ঢুকে গেছে যোনির ভেতর. উফফফ উত্তেজনার বশে যখন নারী শরীরটা যোনিপেশী সংকুচিত করে চেপে ধরছে জিভটা উফফফফ. প্রচন্ড কাম সুখে মুখে বড়ো একটা হাসি ফুটে উঠেছে সুপ্রিয়ার. তার ভেতরের সেই স্বার্থপর কামপিপাসু পার্ভার্ট মহিলাটা এতদিনে আসল শয়তান পুরুষের নোংরামির শিকার হয়ে সুখের আনন্দে হাসছে. করুক… আরও নোংরামি করুক তাকে নিয়ে….. এই শরীর নিয়ে যা ইচ্ছে করুক এই জানোয়ারটা. এরকম পুরুষের হাতে কেন যে আগে পড়লোনা সে. উফফফ মাগো… জিভটা কিভাবে ভেতরে আহ্হ্হঃ
পা দুটো অনেকটা ভেতরে এসে থমকে দাঁড়িয়ে পড়েছে. কারণ ভেতরে ঢুকে কিছুদূর এগোতেই যে দৃশ্য দূর থেকে চোখে পড়েছে তাতে পা যেন আর চলতে চাইছেনা. আর কয়েকপা এগোলেই বাঁ দিকে ওই বুড়ির ঘর. অবশ্য ঘরে পর্দা দেওয়া আর বুড়ি নিজে চলতেও পারেনা তাই ওসব চিন্তা নেই… কিন্তু হটাৎ করে চোখের সামনে এরকম অসাধারণ দৃশ্য দেখে সে যেন কি করবে বুঝতে পারছেনা. ঘরের ভেতরে দরজা আদভেজানো. সেই ফাঁক দিয়ে দেখা যাচ্ছে দুটো ফর্সা দাবনা….. আর সেই দাবনার মাঝে একটা চেনা মুখ!! ওহ বোকাচোদা শালা জিভ চোদা দিচ্ছে!! উফফফফফ. এই দৃশ্য দেখলে এমনি লোকেরই ইয়ে দাঁড়িয়ে যাবে ইনি তো আলাদাই জিনিস. নিজের বন্ধুকে এইভাবে নিজের স্বচক্ষে এই কামসুন্দরীর যোনি লেহন করতে দেখে আর কি থাকা যায়? অমনি প্যান্টের চেন খুলে বাইরে বার করে আনলো নিজের গর্বটা…. যেটা ওই ঘরে জিভ চোদা দিতে থাকা ছেলেটার দুপায়ের মাঝে ঝুলে থাকা পুরুষাঙ্গের থেকেও তিন ইঞ্চি লম্বা! একহাতে সেটি ধরে ওপর নিচ করতেকরতে বন্ধুকে নিজের বর্তমান শিকারের যোনি নিয়ে খেলা দেখতে লাগলো ওই সিঁড়ির কাছে দাঁড়িয়ে.
বাবা……. আঃহ্হ্হঃ উমমমমম দেখুন কিভাবে আপনার বৌমাকে আহহহহহ্হঃ কিভাবে আমায় নষ্ট করছে এই শয়তানটা… কিন্তু আমার কেন এতো ভালো লাগছে? উফফফফ আপনি কি দেখতে পাচ্ছেন? উফফফ আমি আটকাতে পারছিনা বাবা….. আমি পারবোনা আটকাতে…. আমি চাইনা আটকাতে…. এই শয়তান যা ইচ্ছে করুক….. আহ্হ্হঃ কতটা ভেতরে জিভটা ওঃহহহ.
থাই দুটো উত্তেজনায় কাঁপছে বাবাইয়ের মায়ের. অজান্তেই চুল খামচে ধরেছে সে ব্ল্যাকমেলারের. আরও নিজের সাথে যেন মিশিয়ে নিতে চাইছে ওই শয়তানকে. উফফফ ওই জিভটা যেভাবে ভেতরে নড়ছে… মাগো আহ্হ্হঃ কি সুখ!! নিজের মধ্যে তো নেই.. সেই বউমা, সেই মা তো কখন হার মেনে লুকিয়ে পড়েছে… এখন সমস্ত দেহ জুড়ে সেই স্বার্থপর কামপিপাসু সুপ্রিয়া আধিপত্য বিস্তার করেছে. যেভাবে যোনিতে একটা জিহবার এদিক ওদিক নড়াচড়া অনুভব করছে সে তাতে সে ধীরে ধীরে নারী থেকে ক্ষুদার্থ পিশাচিনি তে পরিণত হচ্ছে. তার মুখের হাসি এখন মিলিয়ে গিয়ে অতি কামে সে দাঁত খিচিয়ে উঠেছে. যেন প্রচন্ড রেগে সে… এই এক্সপ্রেশন রাগ ছাড়াও প্রচন্ড কামেও আসে.
টস টস করে রস মাটিতে পড়ছে সিঁড়ির সামনে দাঁড়িয়ে থাকা ওই দ্বিতীয় শয়তানের ভয়ানক আকৃতির পুরুষাঙ্গটা থেকে. যত নাড়ছে ততই নাল গড়িয়ে বাইরে পড়ছে. প্রচন্ড ইচ্ছে করছে নিজের এতদিনের বন্ধুকেই সরিয়ে নিজে ওই স্থানে মুখ দিতে…. উফফফফ কি অবস্থা তার ঐটার. শিরা উপশিরা ফুলে উফফফফ. দরজার পাল্লা যতটা ফাঁক সেখান থেকে সে নিজের বন্ধুর যোনি লেহন আর বাবাইয়ের মায়ের অসাধারণ নিতম্ব দেখতে পেলেও তাকে দেখতে পাওয়ার চান্স নেই তাই কিছুটা সামনে এসে দাঁড়িয়ে খেঁচতে লাগলো সে.
প্লিস…… প্লিস…… এবার দাও ওটা…. ওটা আমায় দাও….

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading