সুখের সাগরে যৌবনের ঢেউ – চোদনবাজ মনিরুল [১]

পরীমনির মডেল থেকে নায়িকা হয়ার কাহিনী

আজকাল ফাইভস্টার হোটেল মানেই এলাহি ব্যাপার। তারউপর ফাইভস্টার ডিলাক্স মানে আরো বিলাসবহূল। হোটেলের এক একটা স্যুট এর কম করে ভাড়া পনেরো থেকে বিশ হাজার। কজনের ভাগ্যে জোটে? এক রাত্রি পেরোনো মানেই পকেট থেকে অতগুলো টাকা খসে বেরিয়ে গেল। সেখানে পরপর তিনরাত্রি স্যুট টা বুক করেছে নাম করা ফিল্মি প্রোডিউসার রুদ্র খান। তাও আবার পরীমনির জন্য। সাধারন একটা মেয়ে, যার এখনো সিনেমা জগতে প্রবেশই ঘটেনি। নায়িকা না হয়েই এই। আর নায়িকা হলে তারপরে? তখন বোধহয় রাজপ্রাসাদও ছোট পড়ে যাবে পরীমনির কাছে। ভাবতে ভাবতেই আনন্দে আর খুশীতে পরীমনির মনটা গর্বে ভরে উঠছিল। এই না হলে ফিল্মি জগত? অনেক ঘাম ঝড়িয়ে এ লাইনে নাম কিনতে হয়। তবেই না লোকে পয়সা দিয়ে টিকিট কেটে হলে ঢোকে। আজকের পরীমনি যখন কালকের স্টার হবে তখন ওর জন্যও লোকে লাইন দিয়ে দাঁড়িয়ে থাকবে টিকিট কেনার জন্য। ওফঃ ভাবতে ভাবতেই সারা শরীরে যেন রোমাঞ্চ অনুভব করছে পরীমনি। ধন্যবাদ রুদ্র কে। এই অফারটা শেষ পর্যন্ত না পেলে এ জীবনে নায়িকা হওয়ার সাধ অপূর্ণই থেকে যেত। ভাগ্যিস পরীমনিকে দেখেই চোখে পড়ে গেছিল মিনারের। একেবারে পাকা চোখ। নামকরা কত হিরোয়িনকেই যে ও সুযোগ দিয়েছে তার কোন ইয়ত্তা নেই। প্রস্তাবটা পেয়েই সঙ্গে সঙ্গে লুফে নিতে দেরী করেনি পরীমনি। হাজার হোক এ রকম নায়িকা হওয়ার সুযোগ জীবনে কতজনের আসে? পরীমনি যে পেয়েছে, তার জন্যই ওকে একটু খুশী করার আবদার মেনে নিতে হয়েছে পরীমনিকে। তিনরাত্রি পরীমনির শরীরের রসধারার স্বাদ গ্রহন করবে রুদ্র। পরীমনির ওপরে নিজের বীর্যধারা বর্ষন করবে রুদ্র। আবদার এটুকুই। তারপর তো পরীমনি স্বনামধন্য নায়িকা। আর পুরোন কথা মনেও থাকবে না। নায়িকা হবার সুবর্ণ সুযোগ নিতে হলে এটুকু রিস্কতো নিতেই হবে, নইলে ভাগ্যের দরজা খুলবে কি করে? সকালবেলা পরীমনিকে ফোন করে বলেছিল রুদ্র।

-তোমার জন্য স্যুট বুক করা আছে। আমি বিকেলে গাড়ী পাঠিয়ে দেব। তৈরী হয়ে চলে এস।

পরীমনি তারপর সেজেগুজে এখানে। এখন শুধু মিনারেরর জন্য অপেক্ষা। কখন ও এখানে আসবে। বিছানাটা যেন তৈরীই রয়েছে। সুন্দর চাদর দিয়ে মোড়া। এখানেই রুদ্রর বীর্যধারায় বর্ষিত হবে পরীমনি। ও পালঙ্কটা ভালো করে দেখছিল। ভাবলো রুদ্র আসার আগে একবার বার্থরুমেই নিজেকে প্রস্তুত করে নিলে ভালো হয়। উলঙ্গ হয়ে স্নান করার আগে আঙুল দিয়ে নিম্নাঙ্গের অন্তঃস্থলে কনট্রাসেপটিভ্ পিলটা ঢুকিয়ে দিল। ওটা গলতে একমিনিট। তারপর রুদ্রের নির্দেশ মতন ব্লাউজ, ব্রা আর শায়া খুলে শুধু শাড়ীটা জড়ানো থাকবে পেঁয়াজের খোসার মতন। রুদ্র ওটা হাত দিয়ে আসতে আসতে খুলবে। তারপরেই শুরু হবে আসল ক্লাইম্যাক্স। রুদ্র ড্রিঙ্ক করে।

পরীমনিকে বলেছিল-আমার সঙ্গে ড্রিঙ্ক করতে হবে কিন্তু তোমাকে। তারপর আমরা বিছানায় যা করার করব। সেই কোন একসময়ে দুবোতল বিয়ার খেয়েছিল পরীমনি বন্ধুর পাল্লায় পড়ে। এসবই ভাবছিল, আর অধীর আগ্রহে অপেক্ষা করছিল রুদ্র খানের জন্য। এবার তাহলে ওর আসার সময় হোল বল মোবাইলটা বাজছিল। হ্যালো বলতেই চেনা গলাটা শুনতে পেল। গলাটা রুদ্রর। ওকে উইশ করছে। যেন অভিবাদনের কি সুন্দর কায়দা।

– পরীমনি ডারলিং। আর ইউ রেডী? আমি আসছি তাহলে। থ্যাঙ্ক ইউ তোমাকে, আমার প্রস্তাব গ্রহন করার জন্য। এবার দেখবে কেউ আটকাতে পারবে না তোমাকে। পরীমনি অল দ্যা বেস্ট।

কে কাকে থ্যাঙ্ক ইউ জানাচ্ছ। এতো পরীমনি স্বপ্ন। যা সফল হতে চলেছে শীঘ্রই। রুদ্র খান ওকে সাফল্যের দরজা চিনিয়েছে। থ্যাঙ্ক ইউ তো ওর দেবার কথা। আর সেখানে কিনা রূদ্রনীল? মোবাইলটা বিছানায় রেখে পরীমনি হাঁসছিল আর ভাবছিল। সাদা সিল্কের শাড়ীটা ও গায়ে জড়িয়ে নিল। যে করেই হোক রুদ্রকে আজ খুশী করতেই হবে। কৃতজ্ঞতা রিটার্নের পদ্ধতিটা যদি সেক্সে মাধ্যমে বিলিয়ে দেওয়া যায় তাহলেই কেল্লফতে । আর পেছনে ফিরে তাকাতে হবে না পরীমনিকে। তখন শুধু মুঠো মুঠো টাকা আসবে সুটকেশ ভর্তি করে। পরীমনির সাথে সাক্ষাত করার জন্য কাউকে অ্যাপোয়েন্টমেন্ট নিতে হবে আগে থেকে। সি উইল বি দা টপ অ্যাকট্রেস ইন ঢালিউড । লোকে হূমড়ী খেয়ে পড়বে ওকে দেখার জন্য। নিজেই নিজেকে উইশ করছিল, বুড়ো আঙুলটা আয়নার সামনে তুলে ধরে নিজের মুখ দেখতে দেখতে।

শাড়ীর নীচে বুকদুটো তখন বেশ উদ্ধত হয়ে রয়েছে। ওর বুকের সাইজটা পারফেক্ট ৩৪ হবে। কোমরটা বেশ সরু। যেন হাতের মুঠোয় ধরা যাবে। হাত দুটো ওপরে তুলে একবার আড়-মোড়া ভাঙল পরীমনি বগলের নীচে যে একগুচ্ছ ঝোপের সৃষ্টি হয়েছিল ওটা আজ সকালেই ব্লেড দিয়ে চেঁচে সাফ করেছে পরীমনি। এখন বেশ সুন্দর লাগছে বগলের তলাটা। রুদ্র এখানে নিশ্চই একটা চুমু খাবে। তারপর আসতে আসতে ওর সারা শরীরেই চুমুর বৃষ্টিপাত ঘটাবে। যা শরীর বানিয়েছে, যে প্রোডিউসার দেখবে, সেই কাত হয়ে যাবে। নিজেকে দেখছিল আর ভাবছিল কখন ওর আগমন ঘটবে? পরীমনি যে উদগ্রীব হয়ে বসে আছে রুদ্রর জন্য। ডোরবেলটা বাজতেই পরীমনি দরজা খুলল। সামনে দাঁড়িয়ে আছে, রুদ্র খান। পরণে খয়েরী রঙের স্যুট। কে বলবে ও প্রোডিউসার। এমন সুন্দর চেহারা যে কোন হিরোকেও হার মানিয়ে দিতে পারে অনায়াসেই। পরীমনিকে একদৃষ্টে দেখছিল। যেন ডাইং ফর সী। ওর লাইফের একমাত্র ড্রীম।

-কি দেখছেন?

-ভাবতেই পারছি না তুমি আমার পরের ছবির নায়িকা। কালই তোমাকে আমি সই করাব। অ্যাডভান্স পঞ্চাশ হাজার টাকা। খুশী তো?

-খুশী মানে ভীষন খুশী।

-কাল হিরো আসছে তোমাকে দেখতে। মিষ্টার শাকিব খান । খুব হ্যান্ডসাম।

-ও রিয়েলি?

-হ্যাঁ। তবে বইতে অনেক বেডরুম সীন আছে। সবকটাই বেশ জমকালো। তুমি রাজী?

-ইয়েস। কেন নয়। আমি রাজী।

-বাঃ গুড গার্ল। আমার পরীমনিকে বেছে আমি তাহলে ভুল করিনি। কি তাইতো?

পরীমনির মুখে হাঁসি। এখন তাহলে প্রতিদানের মূহূর্তটাকে স্মরনীয় করে তোলা যাক। রুদ্র ওকে জড়িয়ে ধরেছে। এবার ওকে একটা চুমু খাবে। পরীমনি মুখটা বাড়িয়ে দিয়েছে। শরীরটা বেশ সিরসির করছে। রুদ্র ওর ঠোটটা ঠোটে নিয়ে চুষছে।

-তোমাকে ছমাস ধরে খুজেছি। পাইনি। বলতো এতদিন কোথায় ছিলে? আই অ্যাম রিয়েলি হ্যাপি ফর ইউ । এবার চল পরীমনি একটু এনজয় শুরু করা যাক, আজকের রাতটার জন্য।

পরীমনি ওর শরীরটাকে পুরো সঁপে দিয়েছে রুদ্রর কাছে। হিরোর থেকেও গাঢ় ঘন চুমু খাচ্ছে রুদ্র। ওর শরীরের মধ্যে একটা আলাদা রকম জোশ। প্রচন্ড রকম সেক্স। যেন কামের আসক্তি থাকলে তবেই চুমু খাওয়ার ধরণ এরকম হয়ে থাকে। পরীমনি শুধু প্রতিদান দিচ্ছে। জানে প্রতিদানে যেন কোন খুঁত না থাকে। রুদ্র খুশী হলেই তবে ওর নিশ্চিন্তি। রাতটুকু ভরপুর এনজয়মেন্ট। তারপর কালকে নগদ অ্যাডভান্স। একেবারে কড়কড়ে পঞ্চাশ হাজার টাকা। জয়িতাকে আর পায় কে? ওতো সব জেনেশুনেই রুদ্রর প্রস্তাবে রাজী হয়েছে। মনপ্রাণ ঢেলে রুদ্রকে খুশী করা শুরু করেছে এখন থেকে। যেন কোন ফাঁক না থাকে।

বুকদুটো পুরো লেপ্টে গেছে রুদ্রর শরীরের সাথে। চুম্বনের গভীর স্বাদ নেবার সাথে সাথে রুদ্র হাত দিয়ে ধরে ফেলেছে পরীমনির বুকদুটোর একটাকে। পরীমনি বুঝতে পারছে রুদ্র হাতে নিয়ে বুকদুটোকে চটকাতে চাইছে। প্রতিবাদ না করলে বুঝে নিতে হবে সে কি চাইছে? সন্মতি যখন পেয়েই গেছে রুদ্রও তাই হাত দিয়ে জয়িতার বুকটাকে চটকাতে শুরু করেছে। টিপতে টিপতে, চটকাতে চটকাতে দলাই মালাই আসতে আসতে বাড়তেই চলেছে। প্রশ্রয়, ইন্ধন যেন রুদ্রকে স্যাটিশফাই করছে একদম প্রথম থেকে। ওঃ ওয়াট এ বিগিনিং।

-তোমার বুকদুটো এত সুন্দর পরীমনি হাতে না নিলে বুঝতেই পারতাম না। ওয়াট এ লাভলি ইয়োর ব্রেষ্ট। আমি তারিফ না করে পারছি না।

–তুমি ভয় পাচ্ছো পরীমনি?

-না তো?

-আর ইউ ফিলিং ইজি?

-অফকোর্স।

-তাহলে চল। এবার একটু ড্রিংকস নিয়ে বসা যাক। কি খাবে স্কচ্ না হূইস্কি?

-যেটা খুশী।

-ড্রিংক করার হ্যাবিট আছে তোমার?

-একটু আধতু।

-ফিল্ম লাইনে এগুলো কিন্তু খুব নরমল। না থাকলে এখন থেকে নিজেকে প্রস্তুত করে নাও। আমার হিরোয়িনরা ড্রিংক না করলে আমার ভাল লাগে না। ধাপে ধাপে নিজেকে তৈরী করে নিতে হবে। আর ইউ রেডী?

-আমাকে পরখ করছেন? আমি হ্যাঁ বলছি তো।

-স্মার্ট গার্ল। (হাঁসতে হাঁসতে) তোমাকে সত্যিই পরখ করছি। রুদ্র আবার ওর ঠোট ঠোটে নিল। দ্বিতীয়বার অনুরাগের ছোঁয়া দিতে পরীমনি প্রস্তুত। কি দূর্দান্ত সমর্পণ। রুদ্রকে গরম করে দিচ্ছিল শুরু থেকেই। হোটেলে ডাকাটা যেন ভীষন ভাবে সার্থক হয়েছে। হঠাৎই কেমন যেন মনে ধরেছে পরীমনি রুদ্রকেও। এত সুন্দর চেহারা যার, পাবলিকের চোখে এও তো হীরো হতে পারে সহজে। তাহলে কেন শুধু শুধু ভাড়া করা হীরো? বলে দেখবে নাকি একবার রুদ্র খানকে। কি জবাব হবে এর উত্তরে?

-আপনিও তো স্মার্ট। নিজের ছবিতে নিজেই হীরো হিসেবে নামেন না কেন? বেশ মানাবে আপনাকে।

-তাহলে তো আবার জুটি বাঁধতে হবে। আমার যে একটা জুটি পচ্ছন্দ নয়। (হাঁসতে হাঁসতে) তারপরে আবার হিরো যদি ভিলেন হতে রাজী না হয়?

-বাবা আপনি তো বেশ মজা করেন?

-মজা করি? না না আমরা রিয়েলটা করি। হিরোরা যেটা করে সেটা কৃত্তিম। ওরা ঐ কৃত্তিম স্বর্গরাজ্যের মধ্যে নিজেদের আটকে রাখে। দেখনি কখনো? সিনেমায় হীরোর চুমু খাওয়ার দৃশ্যকে। কেমন ডিরেক্টরের হাতের পুতুল হয়ে দৃশ্যগুলোকে পালন করে। আমাদের মতন সর্বক্ষমতাবান হতে ওরা যে পারে না। ওরা শুধু ইমেজ বিল্ডিং করে। যদি একবার কাগজে কোন গসিপ কলাম বেরিয়েছে, ফ্যান ক্লাবের সদস্যরা পাবলিসিটি শুরু করে দিয়েছে, ব্যাস, তাহলে আর পায়ে কে? ওটাইতো রটনা। হিরো কোন টাটকা ভাবী নায়িকাকে ভোগ করছে, বহূ নায়িকা ভোগে নিজেকে অভ্যস্ত করে ফেলেছে, যা শুনেছ সবই পাবলিসিটি স্টান্ট। ওগুলো সত্যি নাকি? পরীমনি অবাক হয়ে শুনছে। যেন স্থম্ভিত। বাক্যহারা।

-আপনার হীরো শাকিব খান ও তাই?

-ওটা একটা মরা গাঙ। এমন একটা সমুদ্র, যেখানে জোয়ার আসে না। তুমি যদি তোমার শরীরের সবকিছু প্রস্তুত করে ওকে স্বাগতম জানাও, তাহলেও দেখবে প্যান্টের তলায় ওর ঢেউ জাগছে । আমরা ওটা পারিনা। আমাদের এটাই সব থেকে বেশী আনন্দ। যা হবে সব কিছু রিয়েল। কি বল? যেমন তোমায় পেয়েছি। আজ রাতটুকু তোমার সঙ্গ পাব, আমার বই এর পয়সাতো অর্ধেক এখানেই উঠে যাবে। তোমার কাছে এইজন্যই তো আবদারটা রেখেছি। বল এখনো বলছি। তুমি আনহ্যাপি নও তো?

-না না বার বার কেন ওকথা বলছেন? আমি তো জেনেই এসেছি। রুদ্র হাঁসছিল, এবার একটা বেনসন হেজেস সিগারেট ধরালো।

পরীমনির দিকে প্যাকেটটা বাড়িয়ে বলল- খাবে একটা? পরীমনি প্যাকেট থেকে একটা সিগারেট বার করে ঠোটে গুজল। রুদ্র লাইটার জ্বালিয়ে বাড়িয়ে দিল পরীমনির ঠোটের দিকে। পরীমনি সিগারেট ধরিয়ে ধোয়া ছাড়তে লাগল রুদ্রর মতন।

-তুমি স্মোক কর জানতাম না। পরীমনি মনে মনে বলল-সবই তো আপনার জন্য করছি। খুব কাছে টেনে, পরীমনিকে পাশে বসিয়ে, ওর ঠোটে চুমু খেয়ে, আর বুকে আর একবার হাত দিয়ে রুদ্র বলল-শুধু শাড়ীটী পড়ে রয়েছ তোমাকে দারুন লাগছে। ডিরেক্টরকে বলব এরকম একটা সীন রাখার জন্য ,তোমার নতুন ছবিতে। পরীমনি চুম্বনের সাড়া দিচ্ছিল, বুঝতে পারছিল একটু পরেই নিজেকে উলঙ্গ করে পরীক্ষা দিতে হবে রুদ্রর সামনে। তবু ভাল রুদ্র তো আর ওকে রেপ করছে না। সবই তো স্বেচ্ছায় হচ্ছে ব্যাপারটা।

বুকের উপর হাত বোলাতে বোলাতে রুদ্র বলল-তোমার এই জিনিষটা কিন্তু খুব ভাল।

-আমার বুক দুটোকে মিন করছেন?

-হ্যাঁ কেন বলতো?

-বুক ছাড়া নারীর কোন অস্তিত্ব হয় না তাইতো?

-শুধু তাই নয়। আমি অনেক হিরোয়িনকে জানি ওরা বুক উঁচু করার জন্য বুকে প্যাড লাগায়। সেদিক দিয়ে তুমি হান্ড্রেডে হান্ড্রেড। আমার কাছে ফুল মার্কস পেয়েছ তুমি। পরীমনিকে রুদ্রর কথা শোনার পর বেশ খুশী দেখায়।

ও রুদ্রকে আরো খুশী করার জন্য বলে-শাড়ীটা খুলব?

-না না এখন না ডারলিং। একটু পরে। আগে ড্রিংকসটা করি। যেন আবরণ থাকলে নিরাবরণ বেশী মধুর হয়। পরীমনি রুদ্রর কথামতই রুদ্রকে কম্পানী দিতে লাগল। স্কচ হূইস্কিটাকে রুম সার্ভিসে আনিয়ে গ্লাসে ঢালার পর পরীমনি মুখ ঠেকিয়ে রুদ্রর গেলাসটাকে প্রসাদ করে দিল। রুদ্র স্কচ পান করতে লাগল সেই সাথে পরীমনি ও।

-একটা কথা বলব পরীমনি। আমার কথাটা রাখবে?

-কি?

-তুমি যদি—

-আমি যদি কি? পুরোটা বললেন না?

-না থাক। এখন নয়। পরে বলব। পরীমনি বুঝতে পারল না।

রুদ্র বলল-এবার একটু শাড়ীটা খোল। তোমাকে নেকেড অবস্থায় দেখি। কেমন লাগে? পরীমনি উঠে দাঁড়িয়ে শাড়ীটা আসতে আসতে খুলতে লাগল। ভেবেছিল রুদ্র বোধহয় নিজের হাতেই উলঙ্গ করবে পরীমনিকে। ওকে নিবারণ করে ওর শরীরের উপর ঝাঁপিয়ে পড়বে। তা যখন হোল না পরীমনি রুদ্রর কথামতই নির্দেশ পালন করতে লাগল। শরীর থেকে শাড়ীটা আসতে আসতে খুলতে খুলতে নিজেকে উন্মোচন করছে। প্রথমে বুক। তারপরে কোমর,পাছা, শেষ পর্যন্ত পা টাও। পরীমনিকে নগ্ন অবস্থায় দেখে রুদ্রর চোখেমুখের আদল কেমন বদলে যাচ্ছে। যেন এখুনি ওর শরীরের মধ্যে নিজের বীর্যধারা বর্ষণ করবে। ওকে বিছানায় নিয়ে শুরু করবে চোদনের ক্রিয়াকলাপ। পরীমনির নগ্ন শরীরটা বেশ তাতিয়ে তুলছিল রুদ্রকে।

কিন্তু ও শুধু পরীমনির বুক দুটোর দিকে তাকিয়ে বলল-তুমি হোচ্ছ, সেক্সিয়েস্ট নিউকামার অব আওয়ার বেঙ্গলী ফিল্ম ইন্ডাস্ট্রী। ওহ ওয়াট এ ফিগার। একবার ভেবে দেখেছ পরীমনি সেন্সরের কাঁচি না পড়লে তুমি কত লোকের রাতের ঘুম কেড়ে নিতে। আমারই অবস্থা খারাপ করে ছেড়ে দিচ্ছ তুমি। অনেক নায়িকা দেখেছি পরীমনি তুমি যেন একটু আলাদা। একেবারে মাইন্ড ব্লোয়িং। শরীরের প্রশংসা শুনে ভালতো লাগছেই। কিন্তু রুদ্রর অভিপ্রায়টা কি বুঝে উঠতে পারছে না। এত দেরী কেন করছে ওকে বিছানায় নিয়ে শুতে। তাহলে কি সারা রাত শুধু চুমু আর দেহের তারিফ করেই কাটিয়ে দেবে। ওকে বিছানায় ফেলে ঢোকাবে কখন? জয়িতা দেখল রুদ্র ওর শরীরটা খালি চোখ দিয়ে চাখছে। যেন নিজেকে ভেতরে ভেতরে তৈরী করছে। মনে হয় ভালো করে দম নিয়ে নিচ্ছে ভালো করে ওকে করবে বলে।

আরো রুদ্রর কাছে এগিয়ে এল পরীমনি। বুঝতে চেষ্টা করছিল রুদ্র বোধহয় দেখতে চাইছে ও নিজে থেকে কতটা ইনিশিয়েটিভ নেয়। একেবারে মুখের কাছে ধরল নিজের জোড়া স্তন। রুদ্র ওর স্তন মুখে তুলে নেওয়ার আগে শুধু বলল-তুমি হোলে তিন তাসের তিন টেক্কা। তোমাকে হাতে পেলে যে কোন খেলোয়াড় অবধারিত বিজয়ী। আমি তোমাকে আজ সারারাত শুধু নিজের মতন করে নিংড়ে নিতে চাই। বলে প্রবল আবেগে চুষতে শুরু করল পরীমনির খয়েরী রঙের স্তনের বোঁটা। দুটো বোঁটায় জিভের দাপট বাড়াতে বাড়াতে রুদ্র এবার ওর মাইদুটো দুহাতে ধরে বোঁটা দুটো মুখে নিয়ে চুষতে লাগল।

পরীমনি আসতে আসতে স্থির হয়ে গেছে। চোখবুজে শুধু রুদ্রের জিভের আদর অনুভব করে যাচ্ছে। এমনভাবে স্তনের বোঁটা চুশতে কোন হিরোও পারবে না। পরীমনি রুদ্রর মনোরঞ্জন প্রয়াসে ঐ অবস্থায় রুদ্রের চু্লে আঙুল চালিয়ে ওর মাথায় বিলি কেটে দিতে লাগল। স্তনদুটো আসতে আসতে স্ফীত হয়ে উঠছে। বোঁটাদুটো পালা করে চুষতে চুষতে রুদ্রর চোখ যেন ঠিকরে বেরিয়ে আসতে চাইছে। একটু আগে যাকে একরকম ভাবছিল, সে ওরকম নয়। একেবারে পাকা খিলারীর মতন পরীমনির ব্রেষ্ট সাক করে কামনাটা মিটিয়ে নিচ্ছে রুদ্র। কে জানে হয়তো এই বুকের উপর নিপল চোষার এমন সুন্দর সুযোগ আর যদি কোনদিন না জোটে। পরীমনিকে পাঁজাকোলা করে হোটেলের বিছানার উপর নিয়ে এল রুদ্র।

পরীমনি ওকে বলল-পোষাকটা ছাড়বেন না? আপনি রিল্যাক্স হবেন না? কমফোর্ট না হলে আমাকে করতে ভাল লাগবে?

-তুমিই ফ্রী করনা আমাকে। যে বলছে সেই যদি নিজে হাতে খুলে দেয় তাহলেই তো আরো ভালো হয়।

পরীমনির ঠোটে প্রবল আশ্লেষে চুমু খেতে খেতে রুদ্রর ওকে আর কাছ ছাড়া করতে ইচ্ছে করছিল না। পরীমনি তবু ওকে ফ্রী করছে। ওর কোট, জামা, আসতে আসতে গেঞ্জীটাও উপরের দিকে তুলে ওকে হালকা করে ফেলেছে ইতিমধ্যে। প্যান্টের বেল্ট খুলে শুধু ওটা নীচে নামিয়ে দিলে তলার যন্ত্রটা পরীমনি মুখে ধারণ করতে সুবিধা হবে। প্রোডিউসারের পেনিস বলে কথা। নিশ্চই পেনিস চোষানোটা পছন্দ করে।

-আর ইউ ফিলিং কমফোর্ট ইন ব্লো জব?

-ইয়েছ। ওয়াই নট?

-তাহলে আমার এটা চোষা শুরু কর তুমি। আই লাইক ইট। রুদ্র এবার জাঙিয়ার মধ্যে থেকে খাঁড়া লিঙ্গটাকে বার করে ওটা পরীমনির মুখের মধ্যে প্রবেশ করালো। একহাতে পরীমনির চুলের গোছাটা ধরে ওর মুখের মধ্যে ওটা একবার ঢোকাতে লাগল আর বের করতে লাগল। পরীমনি সুন্দর করে পেনিস চোষা শুরু করেছে। রুদ্রর সারা শরীরে ঢেউ উঠতে শুরু করেছে। মুখটা নীচু করে বলল-ইউ আর রিয়েলি বিউটিফুল । দুর্দান্ত শুরু করেছো। তুমি অনেক দূর যাবে দেখে নিও। আমার ভীষন ভাল লাগছে। এত সুন্দর করে চুষছ তুমি।

পরীমনি মাঝে মাঝে ওটা মুখে ঢোকানোর জন্য হাঁ করছিল, উত্তেজনাটাকে উপভোগ করার জন্য রুদ্রও ওর দেখাদেখি হাঁ করে ফেলছিল মুখটাকে। বিছানায় শরীরটাকে আর্ধেক কাত করে রুদ্র এবার নিজেকে এলিয়ে দিল। পরীমনি ওর কোমরের কাছটায় বসে পেনিস মুখে নিয়ে চুষছে। মুখে নিয়ে লিঙ্গটা চুশতে চুশতে চোখ বন্ধ করে ফেলেছে। লিঙ্গ তখন ওর মুখের মধ্যে ঝড় তুলেছে। লম্বা পেনিসটা মুখে নিয়ে চুষতে চুষতে ক্লান্ত হয়ে পড়লেও যথাসম্ভব রুদ্রকে খুশী রাখার চেষ্টা করছে। কোন কারনেই এগ্রিমেন্ট যেন ক্যানসেল না হয়ে যায়। আজ রাতটুকু যতটা সম্ভব খুশী করতে হবে, তবেই না রুপোলী জগতে প্রবেশ ঘটবে তার। রুদ্রকে এভাবেই আনন্দ দিতে হবে সারা রাতটুকুর জন্য। রুদ্র যা বলবে তাতেই ও রাজী। পরীমনির চোষানির ঠেলায় রুদ্র যেন জ্বলতে শুরু করেছে সাংঘাতিক ভাবে। পরীমনিকে এবার নিজের চোষার কেরামতিটাও দেখাতে হবে ভালভাবে। ও পরীমনিকে বিছানায় পা ফাঁক করে শুইয়ে ওর যৌননালীটায় মুখ দিয়ে ক্লিটোরিসটা মুখে নিল ভাল করে চোষার জন্য। জিভ লাগিয়ে ওটাকে ভাল করে ঘর্ষন করতে লাগল।

পরীমনি অস্ফুট আর্তনাদে চিৎকার করে উঠল-আ আ আ আ আউ। এই প্রথম কেউ ওর যৌনাঙ্গ সাক করছে। কি সুন্দর গুদ চুশতে পারে লোকটা। একেবারে জিভ ঘুরিয়ে পেচিয়ে চাটছে রসালো জায়গাটা। দুটো পা দুহাতে ধরে ফাঁক করে রেখে মাথাটা যৌনদ্বারেই আবদ্ধ করে বেশ ভোগ বাসনার লালসা নিয়ে রুদ্র অনেক্ষণ ধরে চুশতে লাগল শরীরের সবথেকে স্পর্ষকাতর জায়গাটাকে। দামী প্রপার্টিটা যখন এত সহজে তুলে দিয়েছে তখন আর চিন্তা কি? এতটা আশা বোধহয় রুদ্রও করেনি ওর কাছ থেকে। ও মুখ দিয়ে জিভ বার করার আ আ আ শব্দ করতে লাগল। পরীমনির যৌনাঙ্গ জিভ দিয়ে চেটেপুটে তোলপাড় করে দিতে লাগল। পরীমনির তখন শরীরে একটা আসল কামভাব জেগে উঠেছে। কাটা ছাগলের মতন ছটফট করছে বিছানায় শুয়ে শুয়ে। প্রবল তৃপ্তিতে রুদ্র ওর ক্লিটোরিস সাক করছে, যেন চুক্তিপত্রে সাইন না করিয়েই আগাম চুক্তি উপভোগ করছে তাড়িয়ে তাড়িয়ে। পেনিসটাকে ঢোকানোর সময় হয়ে এসেছে। ভেতরে নিঃক্ষেপ করে সারারাত ওটাকে আর বারই করবে না রুদ্র মনে মনে নিজেকে এভাবেই প্রস্তুত করে ফেলেছে। হঠাত পরীমনি চেঁচিয়ে উঠল। রুদ্র কি করছে হাত দিয়ে? লোমশ জায়গাটায় হাত দিয়ে থাবরাতে থাবরাতে কি যেন চেষ্টা করছে তাড়াতাড়ি ওটা বেরিয়ে আসুক। কাম অন তাড়াতাড়ি কাম অন, কুইক। পরীমনি বুঝতে পারছে ওর ইউরিনটাকে এভাবে মোক্ষম কায়দায় রুদ্র পাস করানোর চেষ্টা করছে। কিন্তু ওটা যে বেরোলে রুদ্রর মুখের উপরই ছিটকে পড়বে, কি হবে তখন? ওকি ইউরিন সাক করবে? পরীমনি বুঝতে পারছিল না। একটা অজানা আগ্রহে অপেক্ষা করছিল, কি হয়, ব্যাপারটা দেখার জন্য। রুদ্রর হাতের থাবরানীর চোটে পরীমনি ও মুখ দিয়ে গোঙানির মতন শব্দ বের করতে লাগল –আ আ আ আ আ । ইউরিন এবার বেরোতে লাগল, আর রুদ্রর হাতের চাপে ওটা ছিটকে ছিটকে চারদিকে ছড়িয়ে পড়তে লাগল। বেশীর ভাগটাই ছিটকে লাগল রুদ্রর মুখে। পুরো ইউরিনটা পাস করিয়ে রুদ্র আবার পরীমনির গুদ মুখে নিয়ে চুষতে লাগল। পরীমনি নিজেকে তখন আর সামলে রাখতে পারল না। তীব্র চিৎকারে ঘরটাকে কাঁপিয়ে তুলতে লাগল। ছটফট করতে লাগল বিছানার উপরে। বেশী স্মার্টনেশ দেখানোর ফল এখন হাতে নাতে গুনতে হচ্ছে। এরপরে না জানি কি হবে। লোকটা বেশ সুন্দর সুন্দর কথা বলছিল একটু আগে। কিন্তু সেক্সের ব্যাপারে যে কতখানি ঝানু মাল সে অনেক আগেই বুঝে গেছে।

রূদ্র বলল-আর ইউ রেডী টু টেক মি ইনসাইড পরীমনি? তোমাকে স্ট্রোক করার জন্য আমি ভীষন অস্থির হয়ে উঠেছি।

-ঠিক আছে করুন।

পরীমনির ঠোটটা ঠোটে নিয়ে গভীর চুম্বন করতে করতে রুদ্র বলল-এবার থেকে আর আপনি নয়। কি তখন থেকে আপনি আপনি করছ? আমাকে নিজের মনে করতে পারছ না? মনে কর না আমি তোমার খুব কাছের লোক। তোমার সঙ্গে শুধুই এগ্রিমেন্টের সম্পর্ক তো আমি রাখতে চাইছি না। একটা আলাদা সম্পর্ক তোমার সাথে গড়ে তুলতে চাইছি। রুদ্রকে হঠাৎ পরীমনি একটু অন্যরকম মনে হোত লাগল। এ আবার কি রকম চুক্তি? ও তো যা করছে শুধু সিনেমায় চান্স পাওয়ার জন্যই করছে। রুদ্র কি কনট্রাকের বাইরে গিয়ে অন্য সম্পর্ক স্থাপন করতে চাইছে না কি ? তাহলে তো বেজায় মুশকিল হবে। পরীমনি তবু কিছু বলল না। আগে তো চান্সটা পাই তারপর দেখা যাবে।

পেনিসটা পরীমনি ফাটলে ঢোকানোর সময় রুদ্র বলল-আমাকে আগে যারা সুখ দিয়েছে, তাদের থেকে তোমার কাছে একটু বেশী আশা করছি। আমাকে এমন সুখ দাও, যাতে তোমাকে নিয়েই পড়ে থাকতে পারি সারাজীবন। চমকে উঠল পরীমনি, এ আবার কি কথা? লোকটা মনে হচ্ছে আমার শরীরে মাতাল হয়ে গেছে। আমাকে নিয়ে কি করতে চাইছে? সারাজীবন চটকানোর তালে আছে নাকি? মুখে কিছু না বলে কনট্রাক হারানোর ভয়ে রুদ্রকে পুরোপুরি সহযোগীতা করতে লাগল। শুরুতেই খুব ফাস্ট গতিতে ঠাপানো শুরু করেছে রুদ্র। পরীমনির পুসি দিয়ে জল গড়াচ্ছে। ভিজে জায়গাটায় হড়হড় করে ঢুকে যাচ্ছে রুদ্রর মোটা লিঙ্গটা। একবার ঢোকাচ্ছে, একবার বের করছে। প্রথমে, পরীমনির ঠোটে নিজের জিভের লালা মাখিয়ে চুমু খেতে খেতে দারুনভাবে ওকে গাঁথুনি দিতে লাগল রুদ্র। তারপর ওর বুকের স্তন মুখে পুড়ে নিয়ে ওকে একইভাবে ভরপুর চুদতে লাগল রুদ্র। পরীমনি হাতদুটো তখন রুদ্রের কাঁধে রেখেছে। চোখবুজে আঘাত সহ্য করে যাচ্ছে। বুঝতে পারছে শরীরটাকে চুদে তছনছ করছে রুদ্র। ওকে বাঁধা দিয়ে কোন লাভ নেই, বরঞ্চ রুদ্র ওকে নিয়ে যা খুশী তাই করবে সারা রাত ধরে। এখন কত সময় ধরে ওকে সমান তাল দিয়ে কোয়াপোরেট করে যেতে পারে সেটাই দেখার।

পরীমনি ওকে খুশী করার জন্য এবার শুধু মুখে বলল-বেশ তো হচ্ছে, কর ভাল করে। দেখল রুদ্রের মুখে একটা তৃপ্তির হাঁসি। ওকে আরো শরীরের মধ্যে একাকার করে রুদ্র বলল- এটাই তো এক্সপেক্ট করেছিলাম তোমার কাছ থেকে। থ্যাঙ্ক ইউ, আই লাভ ইউ। সর্বনাশ করেছে, এ যে দেখছি প্রেমে পড়ে গেছে।

ওর মধ্যেই ও কেমন চিন্তায় পড়ে গেল রুদ্রকে নিয়ে। ভাবভালবাসা আগে হয় তারপরে যৌনতা। যেখানে শুধু শরীরি সম্পর্ক থাকে সেখানে
আবার ভালবাসা কিসের? রুদ্র যে পরীমনিকে পেয়ে একটু অ্যাডভানটেজ্ নিতে চাইছে, সেটা ভালমতই ফিল করল । সকাল হলেই সব মোহ কেটে
যাবে এই আশায় ও শুধু রুদ্রকে আনন্দ দেবার ব্রত নিয়ে ওকে পূর্ণ সহযোগীতা করতে লাগল।
স্তনের বোঁটাটায় কামড় লাগাচ্ছিল রুদ্র। পরীমনিকে নিয়ে যেন খেলা পেয়ে গেছে ও। কামড়ে কুমড়ে বোঁটাটা অনেক্ষণ মুখের মধ্যে নিয়ে রইল। চুষে চুষে সুখটাকে ভরপুর উপভোগ করছিল। স্তনটাকে গভীর আবেগ নিয়ে চুষতে চুষতে বলল-আই রিয়েলি এনজয়িং। তোমার বুকদুটো মনে দাগ কাটার মতন। সারা জীবন মুখে নিয়ে চোষা যায়।
পরীমনি বলল-ওভাবে চুষো না। আমি আর পারছি না।
রুদ্র কামের উত্তেজনায় অনুরোধটা রাখল না। প্রবল গতিতে ঠাপ দিতে দিতে ওর ব্রেষ্ট নিপল চুষে চুষে একাকার করে দিতে লাগল। যেন এবার পরীমনির রসালো গুদটাও ছিড়ে একাকার করে দেবে একটু পরেই। দামী হোটেলের বিলাসবহূল কামরায় কামকেলিতে লিপ্ত হয়ে রুদ্র এক অপরূপ সুখ পেতে লাগল পরীমনিকে চুদতে চুদতে। রস গড়াতে গড়াতে পরীমনির যৌননালীও তখন ভিজে জ্যাব জ্যাব করছে। অনায়াসে ঢুকে যাচ্ছে রুদ্রর ডান্ডার মতন লিঙ্গটা। স্তনদুটোও সেই সাথে মুখে নিয়ে ছেলেখেলা করছে। ঝড়ের গতি ক্রমশ গভীর থেকে গভীরতর হচ্ছে, থামার কোন লক্ষণ নেই।
পরীমনি বলল-তোমার লিঙ্গের জোড় খুব বেশী। আমার সারা শরীরটা তোলপাড় হয়ে যাচ্ছে।
রুদ্র বলল-প্রথম প্রথমতো, তাই তোমার এরকম মনে হচ্ছে। আসতে আসতে দেখবে, সব অভ্যাস হয়ে যাবে।
চোখটা বুজে দাঁতটা শক্ত করে চেপে ধরল পরীমনি। রুদ্র ঠোট চুষতে চুষতে বলল- আমাকে তোমার শরীর থেকে কোনদিন বিচ্ছিন্ন কোরো না। এভাবেই চুদতে দিও আজীবন।
চোখ বুজে আত্মসমর্পণ করা ছাড়া কোন উপায় নেই। পরীমনি দাঁতে দাঁত চেপে রুদ্রর মরণ ঠাপ সহ্য করতে লাগল। উত্তেজনা এক অদ্ভুত শিহরণ তুলছে সারা শরীরে। পরীমনি বুঝতে পারছিল রুদ্র প্রবল আনন্দে আর উৎসাহে ঠাপাচ্ছে ওকে। যেভাবে বাগে পেয়ে গেছে ওকে, তাতে ভোর হওয়ার আগেই মনে হচ্ছে বাচ্চার বীজ বপন করে দেবে শরীরের মধ্যে। হঠাৎ চোখ খু্লে উল্টোপাল্টা ভাবতে লাগল। টিভিতে বাংলা চ্যানেলে খবর হচ্ছে। খাস খবর, আজকের বাংলা সিনেমার উদীয়মান নায়িকা-মিস পরীমনি অন্তসত্তা। তিনি শিঘ্রীই মা হতে চলেছেন। এমন কেউ আছেন তিনি বাপের পরিচয় গোপন রেখে এই দুঃসাহসিক কাজটা করে ফেলেছেন। আপনারাই বলুন এমন মশলামুড়ি না হলে বিনোদন জগতের আর মজা কি
রইল? কিন্তু এতো মশলা নয়, একেবারে বাস্তব চিত্র। আমাদের চ্যানেল সত্যি কথা বলতে যে ভয় পায় না।
পরীমনি ভাবছে, আর রুদ্র প্রবল তৃপ্তিতে ঠাপিয়ে চলেছে। একটু পরেই যেন বীজের বাণ নিঃক্ষেপ হোল বলে।
মালটা ফেলার আগের মূহূর্তে পরীমনির ঠোট থেকে সমস্ত মধুরস শুষে টেনে নিতে থাকে রুদ্র। দৃঢ়ভাবে লিঙ্গ চালনা করতে করতে রুদ্র ওকে বলে এই সুখকর মূহূর্তটা আমি আরো অনেকক্ষণ ধরে রাখতে চাই জয়িতা। প্লীজ তুমি এবার একটু কামোত্তেজিত হও। আমি বলছি তোমার কষ্ট হবে না। আমাকে আরো আঁকড়ে ধর প্লীজ। বলেই পরীমনির স্তনের বোঁটা দুটো মুখে নিয়ে অভিনব কায়দায় চুষতে থাকে রুদ্র।পরীমনি বুঝতে পারে সন্তান এসে যাওয়ার ভয় করে লাভ নেই। যা হওয়ার দেখা যাবে। ওর তো নিম্নাঙ্গের অন্তঃস্থলে কনট্রাসেপটিভ্ পিলটা ঢোকানোই আছে, তাহলে আর চিন্তা কি। রুদ্রকে এবার নিজেই আদর করতে করতে বলে, আমাকে যত খুশী কর রুদ্র, আমার ভাল লাগছে। তোমার সুখ মানেই আমার সুখ।
রুদ্র এবার পরীমনিকে বিছানা থেকে একটু উপরে তুলে দ্রুত গতিতে ঠাপাতে থাকে। প্রবল ঘর্ষনে পরীমনির শরীরের মধ্যেও কাম উত্তেজনাও বাড়তে থাকে সাংঘাতিক ভাব। ও এবার বুঝতে পারে রুদ্রর সাথে সেক্সুয়াল ইন্টারকোর্সে ও কেমন আলাদা টান অনুভব করছে রুদ্রর প্রতি। রুদ্রকে এবার খুব করুন আবেগ মাখানো স্বরে পরীমনি বলে-আমার সবকিছু আজ তুমি নিয়ে নিলে রুদ্র। এত তীব্র অনুভূতি। এত শিহরণ, তুমি আমাকে কি করলে বলতো রুদ্র?
রুদ্র ওকে চুমু খেতে খেতে বলে-আজ থেকে তুমি আমার হিরোয়িন। জীবনে কোন কিছুরই অভাব হবে না তোমার। আমি সেইভাবেই রাখব তোমাকে। দেখে নিও। আই লাভ ইউ মাই সুইট হার্ট।
লিঙ্গটাকে বারবার পরীমনির জরায়ুতে মিলিত করতে করতে রুদ্র এবার বীর্যপাত শুরু করে আসতে আসতে। প্রথমে বীর্য জরায়ুর মুখের উপর ছিটকে পড়ে তারপর জরায়ুর মুখের ছিদ্র দিয়ে ওর বীর্যবাহিত শুক্রবীজ পরীমনি জরায়ুর ভিতরে প্রবেশ করতে থাকে আসতে আসতে। https://banglachotigolpo.net/category/bangla-choti-choda-chudi-golpo/
দুজনে পরষ্পরকে জড়িয়ে ধরে শুয়ে আছে। যেন স্নায়ু পূর্ণ শেষ অন্তরাগের মূহূর্ত। রুদ্রের চুলে হাত বুলিয়ে দিতে দিতে পরীমনি বলে-এই রুদ্র, তুমি আমার বইয়ের হিরো হও না গো। তোমাকে আমার ভাল লেগে গেছে।
রুদ্র পরীমনির ঠোটটা ধরে চু্যছিল। এতক্ষণ ধরে লাগাতার ঠাপ দিয়ে চরম তৃপ্তিলাভ করে এবার মুখমন্ডলের রতিক্রিয়া করছিল। পরীমনির কাছ থেকে যৌনসন্তুষ্টি পেয়ে ওর যে কত আনন্দ হয়েছে সেটা চুম্বনের মাধ্যমে বারবার বুঝিয়ে দিচ্ছিল রুদ্র। এতক্ষণ ধরে চুদেও যৌনইচ্ছার কোনরকম ঘাটতি চোখে পড়ছিল না। পরীমনি ও সমান তালে রেসপন্স করছিল। এবার একটু বিশ্রাম দরকার।

কাল থেকে নতুন জীবন। নায়িকা হওয়ার স্বপ্নে বিভোর ও এখন রুদ্রকে নিয়েই সব কিছু আশা করছে।
পরীমনি অনুভব করল ওর মাথার কাছটা ভীষন ভারভার। হঠাৎ জ্ঞান ফিরলে যেমন হয়। পরীমনি শুয়েছিল এতক্ষণ। বিছানা ছেড়ে উঠতে উঠতে দুটো পায়ের মধ্যে আর কোমরে সামান্য ব্যাথা অনুভব করল ও। একটু আগে রুদ্রর সাথে লড়াইটা লড়তে লড়তে এখন সারা গায়ে খিচ ধরে গেছে। এতটা দীর্ঘ সঙ্গম না করলেই বোধহয় ভালো হোত। রুদ্রকে খুশী
করতে গিয়ে নিজের উপরই অত্যাচার হয়ে গেছে। মনে হচ্ছিল এতটা বাড়াবাড়ি না করলেই ঠিক ছিল। পাশবিক প্রবৃত্তি বিনিময় করতে গিয়ে নিজেই অস্বস্তি ডেকে এনেছে নিজের শরীরের উপর।
ও আয়নায় নিজেকে দেখল। উলঙ্গ শরীরটা যেন বিধস্ত দেখাচ্ছে। আদিম যৌনখেলা খেলতে খেলতে কাহিল হয়ে পড়েছে।
এখন একটু চান করে ফ্রেশ হয়ে নিতে হবে। নইলে এবার ফিল্ম লাইনের লোকজন আসা শুরু করলে মুশকিল হয়ে
যাবে।
টেবিলের উপর অ্যাসট্রেটায় নজর পড়ল তার। রুদ্র বিশ্রাম নিতে গিয়ে ঘমিয়ে পড়েছে বোধহয়। ঘড়ের মধ্যেই উলঙ্গ
অবস্থায় এদিক ওদিক ঘুরতে লাগল সে।
পরীমনি বার্থরুমে ঢুকল ফ্রেশ হতে। শাওয়ারে চুল ভেজাতে ভেজাতে একটা হিন্দী গানের কলি গুনগুন করে আওড়াতে লাগল। রুদ্র তখনও ওর মনে প্রভাব বিস্তার করে রয়েছে। গোসল সেরে শাড়ী পড়ে আবার টিপটপ হোল পরীমনি এর মাঝে রুম সার্ভিসের লোক এসে চা ও দিয়ে গেল। চা খেতে খেতে রুদ্রর কাছ থেকে বিদায় নিয়ে বেড়িয়ে গেল।

রাত দশটার সময় একটা ট্যাক্সী ধরে কোনরকমে ট্যাক্সীতে উঠলো পরীমনি। আর ভাবতে লাগল কিভাবে তার জীবনটা পাল্টে গেলো। সে যখন প্রথম বার সেক্স করেছিল তাও আবার সমাজে সবচেয়ে নিষিদ্ধ সেক্স। নিষিদ্ধ মানুষের সাথে। যা সমাজ কোখন মেনে নিবে না। কিন্তু সে চরম মজা ও উপভোগ করেছিল। আর তারপর থেকে তার জীবনটা মজার হতে শুরু করে। আর যে মানুষ টি তাকে চরম সুখের সাগরে ভাসিয়ে দিয়েছিল, সে আর কেউ না, সে মানুষ টি তার নিজের বাবা।

Leave a Comment

Discover more from Bangla Choti Golpo

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading